বন্ধুকে বৌ ধার দিলাম [৭][সমাপ্ত]

লতিফের সাথে ফোনটা রাখার সাথে সাথে সুহা ওর এই মাত্র নেয়া সিদ্ধান্তটাকে গভীরভাবে চিন্তা করে দেখতে লাগলো, সে জানে সৃষ্টিকর্তা মেয়েদেরকে একাধিক পুরুষকে এক সাথে যৌন সুখ দেয়ার ক্ষমতা দিয়েছেন, যদি ও ওর জীবনে এটা এই প্রথম, কিন্তু মনের দিক থেকে ও শারীরিক দিক থেকে সে সম্পূর্ণ প্রস্তুত, হয়ত দু জন, এর চেয়ে বেশি পুরুষকে এক সাথে পর পর সে যৌন সুখ দেয়ার ক্ষমতা রাখে। কিন্তু ওর বড় চিন্তা ছিলো, লতিফকে নিয়ে, লতিফ কি পাশে বসে ওর শরীরের উপর অন্য এক পুরুষের যৌন সুখ নেয়াকে সামনে থেকে দেখে সহ্য করতে পারবে, কিন্তু লতিফের এখনকার কথায় যেটা মনে হয়েছে, তাতে, বুঝা যাচ্ছে যে, কবিরের সাথে ওকে নিয়ে সরাসরি কথোপকথনের মাধ্যমেই লতিফ হঠাত করেই ওকে নিয়ে থ্রিসামের চিন্তা করছে। এর মানে হলো লতিফ ও মনের দিক থেকে সম্পূর্ণ প্রস্তুত। অন্য এক পুরুষের সাথে ভাগাভাগি করে সুহার নরম শরীর থেকে যৌন সুখ নিংড়ে নেয়ার জন্যে লতিফের মনে আর কোন বাঁধা নেই। “এখন আর তোমার পিছন ফিরার কোন পথ নেই”-মনে মনে নিজেকে বললো সুহা।
নিজের পড়নের কাপড়গুলি সব খুলে নেংটো হয়ে বাথরুমে চলে গেলো সুহা। বাথটাবের উষ্ণ পানিতে শরীর ডুবিয়ে নিজেকে ভালো করে পরিষ্কার করতে লাগলো, নিজের শরীরের প্রতিটি কামের জায়গা, যেমন বুকের মাইয়ের খাঁজ, বগল, দুই উরুর ফাঁক, পোঁদের ফাঁক, গুদের ঠোঁট দুটি, সব কিছুতে সাবান দিতে দিতে মনের চোখে যেন কবিরের মোটা বাড়াকে অনুভব করতে লাগলো সুহা। সুহা জানে, লতিফ ওর পোঁদ চুদতে খুব ভালবাসে, আজ বন্ধুর সামনে সে নিশ্চয় সুহার পোঁদে ও বাড়া ঢুকাতে চাইবে, কিন্তু লতিফকে পোঁদে বাড়া ঢুকাতে দেখলে কবির ও যদি বায়না ধরে সুহার পোঁদ চোদার জন্যে। সুহার মনে মনে খুব ইচ্ছা কবিরের বাড়া পোঁদে ও নেয়ার, কিন্তু ওটার আকার আকৃতির জন্যে সুহা কোনভাবেই এতটুকু ও সাহস পায় না, ওটাকে নিজের পোঁদের ফুটার কাছে আনার। তবে মনে মনে আজ ওর যৌন জীবনের এই নতুন এক মোড়ের প্রারম্ভে সুহা ওর প্রিয় দুই পুরুষের জন্যে এমন একটা কিছু করার কথা চিন্তা করলো, যেটা করার জন্যে আজ পর্যন্ত কোনদিনই সুহা সাহস পায় নি, আর ও জানে ওর পুরুষ দুইজনেই ওর এই নতুন কিছুটা খুব উপভোগ করবে। সেই অজাচিত নোংরা কাজটি করার কথা চিন্তা করতেই সুহার শরীরে একটা কারেন্ট যেন বয়ে গেলো, ওর সস্রি যেন কেঁপে উঠলো।
ওর প্রিয় দুজন পুরুষ ওর কাছে আসার জন্যে নিশ্চয় এতক্ষনে দৌড় শুরুর করেছে, এটা ভাবতেই সুহার মাইয়ের বোঁটা দুটি যেন উত্তেজনায় ফুলে উঠলো। শরীরে ও মনে যেন যৌন উত্তেজনা এখনই বইতে শুরু করেছে সুহার। বাথটাব থেকে উঠে নরম তোয়ালে দিয়ে নিজের শরীর থেকে সব পানির ফোঁটাকে শুষে নিল। এর পড়ে ড্রেসিং টেবিলের সামনে বসে নিজের সারা শরীরে কিছুটা সুগন্ধি ও কিছুটা মেকআপ সেরে নিল সুহা। এর পরে ওয়ারড্রব থেকে একটা খুব পাতলা সেটিন কাপড়ের হালকা নীল প্যানটি বের করলো, যেটা ওর লম্বা চিকন মসৃণ পা দুটিকে সুন্দর ভাবে ওর যৌন সঙ্গীর কাছে ফুটিয়ে তুলতে পারবে, এর পরে একটা আধা কাপ সাইজের খুব পাতলা কাপড়ের ব্রা বের করলো সুহা, যেটা পরলে নিচ থেকে ওর মাইয়ের বোঁটা পর্যন্তই শুধু ঢাকা থাকবে, বাকি অর্ধেক মাই পুরো ব্রা এর বাইরের থাকবে। এর পরে একটা স্বচ্ছ নাইটি বেছে নিলো সুহা, যেটা ওর কাঁধের কাছে ফিতে দিয়ে বাঁধা থাকবে, আর লম্বায় সেটা ওর গুদ ছাড়িয়ে আরও চার আঙ্গুল মাত্র নিচে নামবে। কাপড় সব পরে ড্রেসিং টেবিলের আয়নায় নিজেকে ভালো করে দেখে নিলো সুহা, নাইটিটি এতো স্বচ্ছ, যে এর ভিতরে কি আছে, সেটা বুঝার জন্যে তেমন কোন কল্পনা শক্তি কাউকেই প্রয়োগ করতে হবে না। গলার কাছ দিয়ে ওটা বেশ বড় করে কাঁটা, ফলে ওর মাইয়ের উপরিভাগ নাইটির বাইরেই বেড়িয়ে আছে। ওর খোলা পেট, তলপেট সব যেন নাইটির ভিতর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে। এর পরে নিজের বেডরুমের বিছানার দিকে তাকালো সুহা, যেখানে কিছু পড়েই ওর স্বামী আর কবিরকে নিয়ে সে সেক্স করবে। ওদের দুজনের বিবাহিত বিছানা এখন থেকে ওদের তিনজনের হয়ে যাবে। মনে মনে কবিরকে সে যে এতো ভালবেসে ফেলেছে, সেটা মনে করেই সুহা যেন লাজুক লজ্জাবতীর মত একটু পর পর লাজুক হাসি কেহেল যাচ্ছিলো ওর নরম ঠোঁট দুটির উপর দিয়ে।
সম্পূর্ণ প্রস্তুত হয়ে নিচে নেমে সোফায় হেলান দিয়ে বসে হাতে একটা পত্রিকা তুলে নিলো সুহা। সে জানে ওদের আসতে আর বেশি দেরি নেই, মনে মনে উৎকণ্ঠা নিয়ে সুহা ওর প্রেমিকদের জন্যে অপেক্ষা করতে করতে বিয়ারের বোতলে চুমুক দিতে লাগলো। একটু পড়েই গাড়ীর হর্নের শব্দ শুনতে পেলো সুহা। সুহা চট করে উঠে দাঁড়িয়ে ওর চুলগুলিকে পিছনের দিকে ঠেলে দিয়ে যেন ওকে দেখতে সুন্দর লাগে এমনভাবে সোজা হয়ে দাঁড়ালো। মনে মনে সুহা ভাবতে লাগলো ওর দুজন যেন ঘরে ঢুকে ওকে দেখেই ভীমরি খেয়ে যায়, এমন একটা ভঙ্গীতে ওকে দাঁড়াতে হবে। সে জানালার কাছে গিয়ে একটা হেলান দিয়ে একটা পা পিছনদিকে মুড়ে দেয়ালের সাথে হেলান দিয়ে একটা হাত কোমরের কাছে রেখে একটু বাঁকা হয়ে দরজার দিকে ফিরে দাঁড়ালো। লতিফ চাবির ঘুরিয়ে দরজা খুললো, ওর পিছনে কবির ও ঢুকলো, ওরা আসা করেছিলে সুহা ওদেরকে দরজার কাছে অভ্যর্থনা জানাবে, কিন্তু দরজার কাহচে সুহাকে না দেখে যেন কিছুটা বিস্মিত হলো দুজনেই, এর পরের জানালার কাছে একটা বাঁকা হয়ে ওদেরকে কামাগ্নি দৃষ্টিতে তাকিয়ে থাকা সুহার দিকে নজর গেলো ওদের দুজনের। লতিফ সামনে এগিয়ে এসে “ওয়াও, জান, তোমাকে দেখতে খুব সুন্দর লাগছে”-এই বলে সুহাকে জরিয়ে ধরে ওর ঠোঁটে একটা আলতো চুমু একে দিলো।
“সত্যি সুহা, তোমাকে যতই দেখছি, ততই যেন তোমার সৌন্দর্য আরও বেড়ে যাচ্ছে”-এই বলে কবির ও এগিয়ে এসে সুহাকে জড়িয়ে ধরলো আর লতিফের সামনেই ওর ঠোঁটে চুমু একে দিলো। সুহা ও কবিরকে জড়িয়ে ধরে ওর গালে আর ঠোঁটে বেশ কয়েকটি চুমু দিয়ে বললো, “ধন্যবাদ, আমার পুরুষেরা”
সুহার কথা বলার ভঙ্গীতে লতিফ আর কবির দুজনেই হেসে উঠলো।
দুজনেই একটু দূরে সড়ে গিয়ে সুহাকে পা থেমে মাথা পর্যন্ত ওর পোশাক, ওর দেহের সৌন্দর্য খুঁটিয়ে খুঁটিয়ে দেখতে লাগলো। ওরা দুজনেই জানে যে সুহা কি রকম যৌন সংবেদনশীল নারী, যৌন সুখের খেলার কথা উঠলেই যেন সুহার সৌন্দর্য আরও বেশি বেড়ে যায়। একটা উজ্জ্বল আলো যেন খেলা করতে থাকে সুহার চোখে মুখে, সমস্ত শরীরে। সুহাকে হাত ধরে নিয়ে সোফায় বসিয়ে দিলো কবির, এর পরে ওর দু পাশে দুজন প্রেমিক পুরুষ বসে ওকে নিজেদের কাছে টেনে নিয়ে পালা করে আরও বেশি করে চুমু দিতে লাগলো, সুহার দুটি হাত ওর দুই পুরুষের কোলের উপর রেখে কাপড়ের উপর দিয়েই ওদের বাড়ার কাঠিন্য পরীক্ষা করতে লাগলো, দুজনেই পুরো উত্তেজিত হয়ে আছে, কাপড়ের উপর দিয়ে কবির আর লতিফের বাড়া দুটিকে মুঠো করে চেপে চেপে ধরে সুহা একবার কবিরকে চুমু দিচ্ছিলো আরেকবার ওর স্বামী লতিফকে।
“আমার মনে হচ্ছে, আজ আমার জীবনে অন্য রকম অনেক কিছুই ঘটতে যাচ্ছে, তাই না?…তাহলে বলো, আমার পুরুষরা, কি কি করতে চাও এখন আমার সাথে তোমরা?”-সুহা লতিফের দিকে তাকিয়েই প্রশ্নটা করলো।
“এখানে করার মত কিছু নেই, চল, উপরে যাই”-লতিফ প্রস্তাব দিলো।
সুহার একটা হাত ধরে লতিফ ওকে নিয়ে উপরের দিকে চলতে লাগলো, লতিফের হাত ধরে উঠে দাঁড়িয়ে নিজের অন্য হাতটি পিছনের দিকে বাড়িয়ে দিলো কবিরকে ধরার জন্যে। কবির নিজের হাত সুহার হাতে দিয়ে ওর পিছন পিছন চলতে চলতে লাগলো যদি ও ওর চোখ ছিলো সুহার দুলতে থাকা পাছার দিকে।
উপরে উঠে সুহা জানতে চাইলো, “তোমরা গোসল করে নিবে না? তবে অবশ্যই একসাথে না”
“না, জানু, আমরা দুজনেই জিমে গোসল সেরে এসেছি…”-লতিফ জবাব দিলো।
“বেশ ভালো কাজ করেছো, এখন আমাকে মোটেই আর অপেক্ষা করতে হবে না”-সুহা স্মিত হাসি দিয়ে বললো।
“আজকের থ্রিসাম নিয়ে তুমি মনে হচ্ছে বেশ উত্তেজিত, তাই না?”-লতিফ জানতে চাইলো।
“হ্যাঁ, আমি উত্তেজিত, খুব বেশি উত্তেজিত…”-সুহা ওর স্বামীর দিকে তাকিয়ে এক মুহূর্ত চুপ করে থেকে আবার বললো, “জান, তোমার যদি মনে হয়, তুমি মনে কষ্ট পাচ্ছ, বা আমাদের এসব তোমার ভালো লাগছে না, তাহলে সাথে সাথে আমাকে বলো, আমি সেই মুহূর্তেই সব বন্ধ করে দিবো? ঠিক আছে জান?…আমি কোনভাবেই চাই না যে, এসবে কারনে তোমার মনে কোন রকম কষ্ট বা গ্লানি থাকুক”
“না, সুহা…কোন কষ্ট নেই…এটা আমি মনে মনে চাইছি…আমার দিক থেকে কোন চিন্তা করতে হবে না তোমাকে”-লতিফ ওর স্ত্রীকে আশ্বস্ত করলো।
“তাহলে ঠিক আছে”-এই বলে সুহা উঠে গেলো বিছানার মাঝখানে, সেখানে হাঁটু মুড়ে বসে ওদের দিকে তাকিয়ে বললো, “কে আগে আসবে?”
লতিফ আর কবির বিছানার বাইরের দাঁড়িয়েই সুহার শরীরের দিকে লোভাতুর দৃষ্টিতে তাকিয়ে ছিলো, “আমরা কোন প্ল্যান করি নি, সুহা। আমরা কোন টস ও করি নি, কে আগে যাবে!”-লতিফ জবাবা দিলো।
“করা উচিত ও হবে না, না হলে আমি নাই তোমাদের সাথে”-সুহা একটু রাগী কণ্ঠে বললো।
কবির প্রস্তাব দিলো, “লতিফ তুমি সাধারণত কোন পাশে থাকো সুহার?”
“আমি সাধারণত জানালার দিকেই থাকি”
“তাহলে তুমি উঠে ওখানেই চলে যাও, সুহা মাঝে থাকুক। আর আমি এই পাশে থাকি, দেখা যাক, এর পরে কি হয়”-কবির এই কথা বলার সাথে সাথে লতিফ উঠে ওর জায়গায় চলে গেলো। কবির বিছানার কিনারে শুয়ে সুহার দিকে ফিরে ওর ঠোঁটকে নিজের ঠোঁটে ঢুকিয়ে নিলো, আর একটি হাত দিয়ে সুহার কাপড়ের ভিতর দিয়ে ওর খোলা পেট, তলপেটে হাত বুলাতে লাগলো। ওর হাত একটু একটু করে সুহার পড়নের নাইটিকে টেনে ওর কোমরের কাছে উঠিয়ে আনছে।
অন্য পাশে লতিফ ওর একটা হাতের কনুই ভাঁজ করে সেটাতে ভর দিয়ে সুহা আর কবির কি করছে সেটা উঁকি দিয়ে দেখতে লাগলো। ওর স্ত্রী আর বদনহুকে এক দম কাছ থেকে প্রায় ইঞ্চি খানেক দুরত্তে থেকে প্রমিক প্রেমিকার মত আবেগপ্রবণ চুমু খেতে দেখলো সে। কবিরের একটা হাত যে সুহার নাইটির ভিতর ঢুকে ওর বুকে কাছে এসে ওর একটা মাইকে হাতের মুঠোয় নেয়ার চেষ্টা করছিলো, সেটাতে ও নজর গেলো লতিফের। দ্রুতই সে নিজের হাত বাড়িয়ে দিয়ে সুহার বাম মাইটা নিজের হাতের মুঠোয় নিয়ে নিলো, এই মুহূর্তে সুহার দুই মাই ওর দুজন প্রিয় পুরুষের হাতের মুঠোয় বন্দী।
দুজনেই হাত দিয়ে টিপে টিপে সুহার মাইয়ের নরম অংশগুলিকে অনুভব করতে করতে মাইয়ের বোঁটার কাছে হাত ন্যে ওটাকে নিজেদের আঙ্গুলের ফাঁকে নিয়ে নিলো। সুহার আরামে সুখে একটা চাপা গোঙ্গানি দিয়ে উঠলো। সুহার কাছে এসব ভালো লাগছে দেখে কবির ওর ঠোঁট আর জোরে চেপে ধরলো সুহার মুখের উপর যেন সুহা কোন কথা বলতে না পারে। লতিফ মাই থেকে হাত সরিয়ে সুহার নাইটির বোতাম খুলতে শুরু করলো, বুকের কাছ পর্যন্ত বোতাম খুলে সুহার নাইটিকে দুই দিকে টেনে সরিয়ে দিলো লতিফ। নিজের স্বামীর হাত শরীরে অনুভব করতে করতে কবিরের আগ্রহী চুমু নিতে নিতে সুহা যেন কাম সুখে আবার ও ঘোঁতঘোঁত শব্দ করতে লাগলো। এরপরেই সুহা ওর মুখ সরিয়ে নিয়ে জোরে জোরে নিঃশ্বাস ফেলতে লাগলো, মনে হচ্ছিলো যেন ওর নিঃশ্বাস যেন কবিরের মুখে আটকে গিয়েছিলো। “আ,,আমার ব্রা খুলে দাও, আমি তোমাদের হাত অনুভব করতে চাই আমার নগ্ন মাইয়ের উপর।”-সুহার আদেশ শুনে লতিফ ওর ব্রা খুলায় মনোযোগ দিলো। যেহেতু ব্রা টার হুক সামনের দিকে ছিলো, তাই, লতিফকে কোন বেগই পেতে হলো না, সুহার শরীর থেকে ওর ব্রা সরিয়ে দিতে, এর পরেই সুহা নিজেই ওদের দুটি হাত টেনে নিয়ে ওর খোলা মাইয়ে ধরিয়ে দিলো, লতিফ আর কবির দুজনেই সুহার দুটি মাইকে ভাগাভাগি করে টিপে সুহাকে উত্তেজিত করতে লাগলো, সুহার মুখ দিয়ে সুখে গোঙ্গানি বের হতে লাগলো একটু পর পর।
কবির ওর মুখ এগিয়ে নিয়ে সুহার ডান মাইয়ের বোঁটা চুষতে শুরু করলো। ওর দেখাদেখি লতিফ ও সুহার বাম মাইয়ের বোঁটা নিজের মুখে ঢুকিয়ে নিলো। সুহা ওর দুই মাইয়ের বোঁটায় দুই পুরুষের ভিন্ন ভিন্ন মুখ আর জিভের আক্রমনে যেন পর্যুদস্ত হয়ে গেলো। ওর নিঃশ্বাস আটকে গেলো, ওর গুদ মোচড় দিয়ে দিয়ে রস ছাড়তে শুরু করলো। ওর মুখ দিয়ে ক্রমাগত আহঃ ওহঃ শব্দ বের হচ্ছিলো। লতিফ আর কবির মাই চুষতে চুষতে সুহার শরীরের নিজ নিজ অংশে পেট, নাভি, উরুতে হাত বুইয়ে দিতে লাগলো, সুহা কামের আগুনে একটু পর পর ওর কোমর উঁচু করে দিচ্ছিলো দেখে লতিফ ওর হাত নিয়ে গেলো সুহার দুই দুরুর ফাঁকে, ওর গুদের মধুকুঞ্জে। গুদের কাছে স্বামীর হাতের উপস্থিতি টের পেয়ে সুহা ওর দু পা ফাঁক করে দিলো, আর মুখে অস্ফুটে বলে উঠলো, “আমাকে স্পর্শ করো জান”-সুহার কাতর অনুনয় শুনে লতিফের দেখাদেখি কবির ও ওর হাত নিয়ে এলো সুহার গুদের নরম বেদীর উপর। পাতলা প্যানটির উপর দিয়ে সুহার গুদকে মুঠো করে ধরে টিপতে লাগলো কবির আর লতিফ দুজনের দুটি হাত। এবার দুজনের দুটি হাতই প্যানটির ভিতর ঢুকে সুহার গুদের নরম ফোলা ঠোঁটের উপর এসে পরলো। গুদের ঠোঁট দুটি ভেজা স্যাঁতস্যাঁতে, সুহা খুব উত্তেজিত হয়ে আছে, বুঝতে পেরে লতিফ সুহার মুখের দিকে তাকালো, “জানু, তোমার গুদ তো একদম ভিজে আছে…খুব গরম খেয়ে গেছো তুমি, তাই না?”
“হ্যাঁ, জান, আমার গুদের এখন বাড়া দরকার, কে চুদবে আমাকে আগে, প্লিজ, চোদ আমাকে…”-সুহা কাতর কণ্ঠে চোখ বুজেই আহবান করলো। লতিফ সড়ে গিয়ে সুহার প্যানটি নামিয়ে দিলো ওর শরীর থেকে। সুহা হাত বাড়িয়ে এক হাত কবিরের মোটা বাড়াটাকে কাপড়ের উপর দিয়েই চেপে ধরলো, স্বামীর সামনে কবিরের মাতা বাড়াটা ধরে যেন সুহার কাম আরও বেড়ে গেলো, ওর নিঃশ্বাস যেন আটকে গেলো এই ভেবে যে, ওর গুদে একটু পড়েই ওর স্বামীর চোখের সামনেই কবিরের এই মোটকা বাড়াটা ঢুকবে। “আমার একটা বাড়া দরকার, কে চুদবে আমাকে?”-সুহা আবারো জানতে চাইলো।
কিন্তু লতিফ আর কবির দুজনেই এই মুহূর্তে সুহাকে চোদার চিন্তা না করেই দুজনের দুটি আঙ্গুল একই সাথে সুহার ভেজা গুদের গলিতে ঢুকিয়ে দিলো, সুখের চোটে সুহা ওর কোমর উঁচু করে ধরলো। লতিফ আর কবির দুজনেই একই সাথে সুহার গুদে ওদের একটি একটি করে দুটি আঙ্গুল ঢুকিয়ে বের করে ওকে আঙ্গুল চোদা করতে লাগলো। সুহার যেন চরম সুখ পেতে সময় লাগলো না। দু হাতে দুজনের গলা জড়িয়ে ধরে কোমর উঁচু করে তুলে ধরে সুহা মুখ দিয়ে সুখের শীৎকার বের করতে করতে রাগ মোচন করে ফেললো। সুহার রাগ মোচন শেষ হতেই কবির ওর মাথা নামিয়ে আনলো সুহার গুদে কাছে, সুহার গুদের রস চুষে খেতে লাগলো কবির আগ্রহ ভরে। জিভ নাড়িয়ে নাড়িয়ে সুহার গুদের ঠোঁট, এর চারপাশ, গুদের ভিতর জিভ ঢুকিয়ে খুঁড়ে খুঁড়ে বের করতে লাগলো সুহার গুদের রস। আর লতিফ ওর মুখ ডুবিয়ে দিলো সুহার নরম ভেজা দুই ঠোঁটের ভিতর। নিজের জিভ ঠেলে ঢুকিয়ে দিলো সুহা ওর স্বামীর মুখের ভিতর, আর একটা হাত দিয়ে কবিরের মাথার পিছনে হাত নিয়ে ওর মাথাকে নিজের গুদের দিকে চেপে ধরে কবিরকে নিজের গুদ খাওয়াতে লাগলো সুহা। লতিফ একটা হাত দিয়ে সুহার মাই খামছে ধরে সুহাকে চরম আশ্লেষে চুমু খেতে লাগলো।
দুইজন প্রিয় পুরুষের কাছে আদর খেতে খেতে সুহার শরীর মস্তিস্ক যেন সুখের তীব্র আশ্লেষে ফেটে পড়তে চাইছিলো। লতিফের একটা হাত পালা করে সুহার মাই দুটিকে একটির পর একটি টিপে দিচ্ছিলো, সুহার মুখে লতিফের জিভ আর লতিফের মুখে সুহার জিভ খেলতে লাগলো। এদিকে কবির ওর দুই হাত দিয়ে সুহার সুঠাম উরু দুটির নিচে হাত ঢুকিয়ে ওই দুটিকে উপরের দিকে ঠেলে ধরে সুহার পোঁদের খাঁজ থেকে ওর গুদের বেদী পর্যন্ত লম্বালম্বিভাবে জিভ দিয়ে চেটে চেটে দিতে লাগলো। সুহার দুই পা কে যেন আরও ছড়িয়ে দিয়ে কবিরের মুখকে আরও বেশি করে নিজের গুদের কাছে আসার জন্যে জায়গা করে দিলো। প্রতিটি চাটান সুহার গুদের ঠোঁটের নিচের অংশ থেকে বেয়ে উপরের দিকে উঠে ওর গুদের ক্লিট পর্যন্ত পৌঁছতেই যেন কামে ফেটে পড়ছিলো সুহা, ওর শরীর যেন কিছুটা কেঁপে কেঁপে উঠছিলো। কবির এভাবে কিছুক্ষন লম্বালম্বিভাবে চুষে এবার ওর মুখ দিয়ে যেন লক করে দিলো সুহার গুদের ক্লিট। ওখানে নিজের মুখ লাগিয়ে জিভের সামনের সরু অংশ দিয়ে ক্লিটকে নাড়িয়ে চারিয়ে সুহাকে প্রচণ্ড রকম উত্তেজিত করে ফেললো কবির, এদিকে লতিফের আক্রমন ও থেমে নেই। এরপর কবির যখন ওর জিভ চোখা করে ঢুকিয়ে দিলো সুহাত গুদের গলিতে, তখন সুহা একটা বড় নিঃশ্বাস নিয়ে ভিতরে আটকে দিলো, ওর শরীর যেন স্থ্রি হয়ে গেলো, লতিফ বুঝতে পারলো যে সুহার গুদের রাগ মোচন আবার ও হবে। লতিফ উৎসাহ দিতে লাগলো কবিরকে, “কবির, বন্ধু আমার, ভালো করে চুষে দাও আমার বৌয়ের গুদটাকে, এমন সুমিষ্ট গুদ তুমি এই পৃথিবীতে আর কোথাও পাবে না।”-লতিফের এই আহবান শুনে কবিরের উৎসাহ যেন আরও বেড়ে গেলো। সুহের গুদের অন্ধ গলিতে আরও জোরে জোরে জিভ দিয়ে খোঁচা দিতে লাগলো সে। এদিকে সুহা ও নিজের স্বামীর মুখ থেকে এই রকম উৎসাহ বাক্য শুনে কাঁপতে কাঁপতে দাঁতে দাঁত লাগিয়ে খিঁচে ধরে গুদের রাগ মোচন করে ফেললো আবারও।
গত কিছুদিন ধরে কবিরের সাথে প্রতিবার সঙ্গমের সময় সুহার রাগ মোচন যেই রকম তীব্র আর প্রচণ্ড রকম সুখকর হচ্ছিলো, আজ ও যেন এর চেয়ে মোটেই কোন ব্যতিক্রম নয়। রাগ মোচনের অনেক পরে ও সুহার শরীরের কাঁপুনি যেন থামছেই না। কবিরের জিভের নড়াচড়া আবার ও গুদে অনুভব করতেই, “না, প্লিজ,…আর না, কবির…অনেক হয়েছে, এবার আমার গুদে বাড়া দরকার, জিভ নয়, সোনা, প্লিজ…”- বলে সুহা কাঁতরে উঠলো। ওর গুদের ভিতরটা এখন ও যেন তিরতির করে কাঁপছে তীব্র আর কঠিন সুখে। দুই পুরুষ উঠে দাঁড়ালো ওর দুই পাশে, “বাড়া বের করো”-বলে আদেশ দিলো সুহা। দুজনেই পড়নের কাপড় একটানে খুলে ওদের ঠাঠানো বাড়া দুটিকে সুহার সামনে ধরলো। সুহা হাঁটুতে ভর দিয়ে ওদের বাড়া দুটিকে ধরলো দুই হাত দিয়ে। এক হাতে ওর স্বামীর চিরপরিচিত বাড়া আর অন্য হাতে কবিরের বিশাল বড় আর মোটা বাড়া। সুহা এক এক করে দুজনের বাড়াকেই চুমু দিলো, একটা একটা করে অল্প অল্প সময় ধরে দুজনের বাড়াকেই মুখে নিয়ে চুষে দিতে লাগলো। কবির আর লতিফ দুজনেই দাঁড়িয়ে সুহার মাথায় হাত দিয়ে দেখতে লাগলো সুহার মুখের এই পাল্টা পালটি করে বাড়া চোষার দৃশ্য। সুহার চোখে মুখে যেন কাম সুখের ছোঁয়া ছড়িয়ে পড়ছিলো। খুব আবেগ আর আগ্রহ নিয়ে সুহা কেতু একটু করে ওদের দুজনের বাড়াকেই চুষে দিচ্ছিলো। কিছুক্ষণ চুষার পরে কবির বলে উঠলো, “বন্ধু, তোমার স্ত্রীর গুদ খুব চুলকাচ্ছে, তুমি আগে ভালো করে চুদে দাও সুহাকে, এই সময়টা সুহা আমার বাড়া চুষে দিক।”
কবির ওর হাঁটু লম্বা করে বিছানার কিনারে হেলান দিয়ে বসে পরলো, সুহা উপুর হএ ওর বাড়াকে মুখে ঢুকিয়ে চুষে দিতে লাগলো, সুহার পাছা পিছনে উঁচু করানো ছিলো, যদি ও লতিফ মনে মনে চাইছিলো যেন কবির ওর স্ত্রীকে আগে চুদে, কিন্তু কবির যখন নিজে থেকেই ওকে আহবান করলো তখন লতিফ বুঝতে পারলো যে, কবির অংকে সময় নিয়ে সুহাকে ভোগ করতে চাউ, সেই জন্যেই কবির আগে ওকে চুদার সুযোগ করে দিলো। সুহার উঁচিয়ে ধরা মোহনীয় পাছার কাছে যেয়ে পিছন থেকে সুহার ভেজা স্যাঁতস্যাঁতে গুদে ওর বাড়া এক ধাক্কায় ঢুকিয়ে দিলো। সুহার মুখ দিয়ে আহঃ বলে একটা সুখের শব্দ বের হলো, গুদে শক্ত ঠাঠানো বাড়ার ধাক্কা নিতে নিতে সুহা যেন আরও বেশি করে কবিরের বাড়া মুখে ঢুকিয়ে নিতে লাগলো।
সুহার মুখ আর জিভের ছোঁয়া বাড়ায় নিতে নিতে কবির বলে উঠলো, “লতিফ, বন্ধু, তোমার স্ত্রী সুহা যেন, এক কামদেবি। ওর মুখে যেন জাদু আছে, ওর মুখ দিয়ে বাড়া চোষা খেতে দারুন অন্য রকম এক অভিজ্ঞতা হচ্ছে আমার। ভালো করে চুদে আমাদের সুহা ডার্লিঙয়ের গুদের কুটকুটানি মিটিয়ে দাও বন্ধু।”
“সুহা কিন্তু তোমার বাড়াটাকে ও খুব পছন্দ করে, তাই না জান? সুহা, ওকে বলো, ওর বাড়াকে তুমি কেমন পছন্দ করো?”-লতিফ ওর বাড়া সুহার গুদের গলিতে ঢুকাতে বের করতে করতে বললো।
“অনেক অনেক, পছন্দ করি কবির… তোমার মোটা বাড়াটা আমার খুব পছন্দ, আমি এটাকে খুব ভালবাসি…”-সুহা বার থেকে মুখ উঠিয়ে কবিরের মুখের দিকে তাকিয়ে বলেই আবার এমন একটা ভঙ্গি করে কবিরের বাড়াকে মুখ নিলো, যেন সেই ভঙ্গির মাধ্যমে সুহা কবিরকে বুঝিয়ে দিতে চাইলো, যে, এই মাত্র সে যা বলেছে, সেটাকে সে মনেপ্রানে কি রকম বিশ্বাস করে। একটু আগেই দুই বার সুহা গুদের রাগ মোচন হওয়ার পরে ও লতিফের বাড়া গুদে ঢুকতেই সুহার গুদ যেন আবার ও রাগ মোচনের জন্যে প্রস্তুত হয়ে গেলো, লতিফ বেশ জোরে জোরে ঠাপ চালাতে লাগলো সুহার গুদের গভীরে। যদি ও প্রচণ্ড রকম উত্তেজিত থাকার কারনে লতিফের পক্ষে বেশি সময় ধরে সুহার গুদের গলিতে ওর বাড়াকে ঠাঁসা সম্ভব হলো না, “আমি আর বেশি সময় থাকতে পারছি না…আমি খুব বেশি উত্তেজিত হয়ে আছি, সুহা, নাও, আমার বাড়ার মাল নাও”-বলে লতিফ বেশ কয়েকটা জোরে ঠাপ দিয়ে নিজের কোমরকে চেপে ধরলো সুহার পাছার দাবনার সাথে। সুহা ও গুদের পেশী দিয়ে লতিফের বাড়াকে কামড়ে কামড়ে ধরে যেন চিপে চিপে সব রস বের করে নিতে লাগলো লতিফের বিচি থেকে, গুদের ভিতরে লতিফের বাড়ার কেঁপে কেঁপে ঝাঁকি দিয়ে দিয়ে পড়তে থাকা গরম ফ্যাদার স্রোত অনুভব করতে লাগলো সুহা। প্রগাঢ় ভালবাসায় সুহার গুদে বাড়া ঢুকিয়ে রেখেই ওর পিঠে আর চুলে হাত বুলিয়ে আদর করতে লাগলো লতিফ। এর পরে ধীরে ধীরে ওর বাড়া বের করে আনলো লতিফ। সড়ে গিয়ে কবিরের পাশে শুয়ে পরলো লতিফ।
সুহা ওর শরীর একটু সরিয়ে ওর স্বামীর বুকের উপর এসে পড়লো, লতিফের ঠোঁটে নিজের ঠোঁট লাগিয়ে গাঁঢ় প্রগাঢ় চুম্বনে দুজনে দুজনকে ভরিয়ে দিতে লাগলো দুজনেই। সুহ অনুভব করছিলো ওর উরু বেয়ে পড়তে থাকা লতিফের বাড়ার ফ্যাদা। “আমি তোমাকে অনেক ভালবাসি জান”-সুহা ওর স্বামীর কানে কানে বলে উঠলো।
“আমি ও তোমাকে অনেক ভালবাসি জান, তুমি সুখ পাচ্ছো তো জান?”-লতিফ জানতে চাইলো।
“হ্যাঁ, জান, অনেক অনেক সুখ, এর চেয়ে বেশি সুখ বোধহয় পাওয়া সম্ভব না কারো পক্ষে”
“আজকের দিনটা এর চেয়ে ভালো করে কাটানোর কোথা চিন্তা করতে পারো তুমি? জান”
“না, জান, এর চেয়ে ভালো করে আজকের দিনটা কোনভাবেই কাটানো সম্ভব হবে না, এর চেয়ে সুন্দর মুহূর্ত আমাদের দুজনের জীবনে ও কি আর কখনো এসেছে?”
“না, আসে নি…জান…”-এই বলে লতিফ আবার ও মুখ ডুবিয়ে দিলো সুহার ঠোঁটে।
এদিকে কবির পাশে বসে সুহার পিঠে আর পাছায় হাত বুলিয়ে দিতে লাগলো। “আমার মনে হয় কবির কিছতা অস্থির হয়ে উঠেছে তোমার গুদে ওর মোটা বাড়াটা ঢুকানোর জন্যে, তাই নাই, কবির?”-লতিফ বন্ধুর দিকে তাকিয়ে জানতে চাইলো।
“না, বন্ধু, তুমি তোমার সময় নাও, আমি ও পরে আমার সময় নিবো…”-কবির আশ্বস্ত করলো।
“কিন্তু আমি যে অস্থির হয়ে আছি, আমার গুদ যেন খালি না থাকে, সেটা মনে রেখো তোমরা দুজনেই”-সুহা ঘাড় কাত করে কবিরের দিকে তাকিয়ে বললো।
সুহা স্বামীর উপর থেকে সড়ে গিয়ে পাশে শুয়ে দু পা ফাঁক করে কবিরকে আহবান করলো, “আসো, কবির, আমি প্রস্তুত তোমার জন্যে…গুদ মুছে দিবো?”
কবির সুহার গুদে কাছে এসে গুদ দিয়ে বের হওয়া লতিফের ফ্যাদা দেখে নিয়ে বললো, “না, মুছতে হবে না, ওগুলি থাক, আমার বাড়া তোমার গুদে ঢুকাতে আজ আর কোন তেল লাগবে না”-বলে কবির ওর বাড়া মাথা সেট করলো সুহার গুদের ফাটলে।
“সুহা এখন পুরোই তোমার, বন্ধু”-এই বলে লতিফ ওর বন্ধূকে ইঙ্গিত করলো।
সুহা ওর গুদের ঠোঁটের কাছে কবির মোটা বাড়ার মাথা অনুভব করলো, সে ঠোঁট কামড়ে ধরে কবিরের বাড়াকে নিজের গুদে নেয়ার জন্যে যেন খুব অধির আগ্রহে অপেক্ষা করছিলো। কবির ওর মাথা নিচের দিকে নামিয়ে সুহার ঠোঁটে চুমু খেতে খেতে নিজের কোমর চেপে ধরলো সুহার গুদের কাছে। সুহা কে হাত দিয়ে কবিরের মাথাকে নিজের বুকে চেপে ধরে ওর গুদকে যথা সম্ভব ঢিলে করে রাখলো। কবিরের বাড়া ধীরে ধীরে সুহার গুদকে ঘষতে ঘষতে ছোট ছোট ঠাপে ঢুকতে শুরু করলো ওর গুদের ভিতরে, সুহা যেন সুখে ছটফট করছিলো, গুদ ভর্তি হয়ে কবিরের মোটা বাড়াকে নিজের কচি গুদে জায়গা দিতে গিয়ে। ওর তলপেট ধীরে ধীরে ভারী হয়ে যাচ্ছে, ওর মুখ দিয়ে ছোট ছোট গোঙ্গানি বের হচ্ছিলো, গুদে কবিরের মোটা বাড়ার কারনে কিছুটা অস্বস্তি হচ্ছিলো ওর। সুহা মনে মনে ভাবলো, “ছোট ছোট কিছু কষ্ট ছাড়া বড় সুখ পাওয়া যায় না…এটা শুধু আমার গুদের ভিতরে ঢুকার রাস্তার অস্বস্তি, যা একটু পরেই সুখে পরিবর্তন হয়ে যাবে”।
লতিফ পাশে বসে বেশ মনোযোগ দিয়ে দেখতে লাগলো ওর বন্ধুর বাড়া কিভাবে একটু একটু করে ওর প্রিয়তমা স্ত্রীর গুদে ঢুকে যাচ্ছে আর ওর স্ত্রীর মুখের ভাব অভিব্যাক্তি কিভাবে একটু পর পর পরিবর্তিত হচ্ছে। কবির সুহাকে চুমু দিতে দিতে এখন বেশ আবেগ ভালবাসা সহকারে ওর গলায় ঘাড়ে ছোট ছোট ভালবাসার কামড় দিচ্ছিলো। যেন সুহাকে ওর নিজের করে নেয়ার একটা বৃথা চেষ্টা সেটা। কবিরের হতের কামড় ও আদর বেশ আনন্দের সাথেই সুহা গ্রহন করছিলো ওর গলায়, কাঁধে, বুকের উপরিভাগে, মাইয়ের উপরের নরম অংশে। আর ওদিকে কবিরে বৃহৎ বাড়াটা ধীরে ধীরে পুরোটাই ঢুকে গেলো সুহার ভেজা আগ্রহী গুদের ভিতর। একদম জরায়ুর ভিতরে গিয়ে ঠেকে গেলো কবিরের মস্ত বড় বাড়াটা। ধীরে ধীরে একটু পর পর কবিরের বেশ শক্তিশালী ঠাপ যেন সুহার গুদে সুখের চিরবিরানি একটা অনুভুতি তৈরি করছিলো। সুহার মনে হলো ওর গুদে যেন শত শত শুঁয়ো পোকা কামড় দিয়ে যাচ্ছে, গুদের ভিতর একটা ধুকপক অনুভুতি। কবিরের বাড়া যেন ঘষে ঘষে সেই সব শুঁয়ো পোকাকে ঘষে ঘষে মেরে ফেলতে চাইছে, কিন্তু বাড়াটা যখন সে টেনে বের করে নিচ্ছে, তখন যেন শুঁয়ো পোকাগুলি আবার প্রান ফিরে পেয়েই সুহাকে কামড় লাগাচ্ছে। আবার যখন কবিরের বাড়া ওগুলি ঘষে পিষে মেরে ফেলে ভিতরে ঢুকছে, তখন যেন কি শান্তি সুহার গুদে। সুহার একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে সুহার গুদে শক্তিশালী সব ঠাপ চালাতে লাগলো কবির। বেশি সময় লাগলো না সুহার গুদের আবার ও রাগ মোচন হতে। ৫ মিনিট চোদা খেয়েই সুহার ওর গুদের রস ছেড়ে দিলো কবিরের বাড়ার মাথায়। লতিফ বসে বসে দেখতে লাগলো ওর স্ত্রীর গুদ কিভাবে কবিরের বাড়ার খোঁচা খেয়ে ৫ মিনিটের ভিতর শরীর ঝাঁকিয়ে ঝাঁকিয়ে রাগরস ছেড়ে দিলো।
পাশে বসে থাকা স্বামীর মুখের দিকে তাকিয়ে সুখের ছোঁয়া পুরো মস্তিষ্কে ভরে নিয়ে মনে কোন রকম দ্বিধা বা ভয় না এনেই সুহা উপভোগ করছিলো কবিরের বিশাল বাড়ার ধাক্কা। কবিরের মোটা বাড়া আর ওর বিশাল বিশাল ধাক্কা সুহার গুদের পোকাগুলিকে যেন মেরে দিচ্ছে, এমন মনে হচ্ছে ওর কাছে। এমন তীব্র গাঁঢ় সুখ সে ওর স্বামীর সাথে কোনদিন ও যে অনুভব করে না, সেই কোথা ওর মনে উদয় হলো, যদি ও পাশে বসে লতিফের উৎসুক দৃষ্টির সামনে সুহা মনে মনে বেশ লজ্জা পেলো, এই কথা মনে আসায়। বাড়ার সাইজের তুলনা না করেই সুহা ভাবতে চেষ্টা করলো, কবিরের ঠাপ ওর গুদে কিভাবে সুখের আগুল ধির্যেও দেয়, লতিফ জনে সেই তুলনায় অনেকটাই ম্রিয় ওর কাছে। কিন্ত লতিফের মত স্বামীর সংসার করছে বলেই যে সে কবিরের মোটা বাড়ার গাদন কেহতে পারছে, সেটা মনে আসতে ও সুহা ওর স্বামীর প্রতি অনেক কৃতজ্ঞ, কবির ওর কাছে না আসলে সেক্সের সুখ যে এমন তীব্র হয়ে ওর মস্তিস্কে ভর করতে পারে, সেটা কি সুহা কোনদিন ও জানতো।
কবিরকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে সুহা নিজের গুদকে চিতিয়ে ধরতে লাগলো কবিরের দিকে। সে জানে কবির ওকে এভাবে চুদতে থাকলে ওর গুদের রস আবার ও খসতে মোটেই সময় লাগবে না। কবিরের একবার চোদনে সে যে বার বার গুদের রাগ মোচন করে ফেলবে, এটা যেন একটা নিয়মই হয়ে গেছে সুহার জন্যে। এতো ঘন ঘন গুদের চরম আনন্দ পেয়ে সুহা ওর নিজেকে ধরে রাখতে পারছে না, “ওহঃ কবির, দাও, আরও জোরে দাও, চুদে চুদে আমাকে শেষ করে দাও। উফঃ, তোমার বাড়াটা যে কি সুখ দিচ্ছে আমাকে!”- সুহার মুখের এই কটি শব্দ যেন লতিফের চোখে মুখে ও সুখের এক আনন্দ ছড়িয়ে দিলো। সে ভালো করেই বুঝতে পারছে যে কবিরের এই সাঁড়াশি আক্রমন সুহা কত সুখের সাথেই না ভোগ করছে। লতিফের বাড়া আবার ও যেন মোচড় মেরে শক্ত হতে শুরু করলো। সুহা দাঁত মুখ খিঁচিয়ে আবার ও গুদের রাগ মোচনের জন্যে তৈরি হলো। কিন্তু কবির ও যেন সুহার গুদের কামড় ওর বাড়ার মাথায় আর সহ্য করতে পারলো না। সে জানে এত অতারাতাইর মাল ফেলা ওর স্বভাব বিরুদ্ধ, কিন্তু সুহার টাইট গুদ যেভাবে ওর বাড়াকে আজ কামড়াচ্ছে, তাতে যেন ওর পক্ষে মাল ধরে রাখা আর সম্ভব হচ্ছে নাই, “উফঃ সুহা, আমার মাল ও পড়ছে। নাও, আমার মাল নাও…”-বলে শেষ কটি ধাক্কা দিয়েই কবির ওর বাড়াকে একদম সুহার জরায়ুর ভিতর ঠেসে ধরে স্থির হয়ে গেলো, সুহা ও নিএজ্র রাগ মোচনের ঠিক উপজক্ত সময়টাতে কবিরের বাড়া ফুলে উঠে ওর ভিতরে যে অগ্ন্যূৎপাত করছে, সেটাকে গ্রহন করতে লাগলো। কবিরের বাড়া ঝাঁকি দিয়ে দিয়ে মাল ফেলতে লাগলো সুহার গুদের গলিতে, সেই সুখে সুহার মুখ দিয়ে ক্রমাগত শীৎকার বের হতে লাগলো।
“ওয়াও, বেশ তাড়াতাড়ি! তুমি এতো তাড়াতাড়ি তো মাল ফেলো না কখনও কবির”-বেশ কিছুক্ষণ পরে দুজনের শ্বাস স্বাভাবিক হয়ে গেলে সুহা বলে উঠলো।
“আমি খুব দুঃখিত সুহা। আসলে আজ আমি ও তোমাদের দুজনের মতই বেই উত্তেজিত ছিলাম। আর তোমার টাইট গুদের কামড় যেন আমি আর সহ্য করতে পারছিলাম না”-কবির সুহার দিকে তাকিয়ে ক্ষমা চাওয়ার ভঙ্গীতে বললো।
“না, দুঃখিত হতে হবে না। আমি অভিযোগ করছি না মোটেই, আমি শুধু বলতে চেয়েছি, চোদার সময় তুমি চুদতে চুদতে, আমার গুদের রাগ মোচন করাতে করাতে আমাকে ক্লান্ত করে তারপর মাল দাও সব সময়, আজ যে সেটার ব্যতিক্রম হলো, সেটাই বলছিলাম। কিন্তু, তাই বলে মোটেই ভেব না যে, আমি সুখ কম পীয়ছি, তোমার মোটা বাড়ার প্রতিটি ধাক্কা আমি অনুভব করেছি, আর তোমার বাড়ার মাল মনে হয় আজ পরিমানে অনেক বেশি ছিলো, সেটা ও আমাকে অনেক সুখ দিয়েছে…”-সুহা কবিরকে চুমু দিতে দিতে বললো।
“হ্যাঁ, সুহা, আসলে, এভাবে লতিফের সামনে তোমার সাথে সেক্স করতে গিয়ে আমি বেশিই উত্তেজিত ছিলাম, অন্য সময়ে আমি সাধারণত ৪০-৪৫ মিনিট এক নাগাড়ে চুদে তবেই মাল ফেলি, আজ যে কি হলো আমার…”
“আহ; আমি বললাম তো যে, আমার কোন অভিযোগ নেই। তুমি বার বার নিজেকে অপরাধী কেন ভাবছো? আজ আমি ও যেমন উত্তেজিত, লতিফ ও তেমন, তাই তুমি ও যদি একটু বেশি উত্তেজিত হয়ে থাকো, সেটাতে দোষের কিছু নেই…”-সুহা যেন সান্ত্বনা দিলো কবিরকে।
“আমার মনে হয়, তোমাকে আর লতিফকে সেক্স করতে দেখে আমি নিজেই বেশ উত্তেজিত ছিলাম। লতিফ যে আমাদেরকে সেক্স করতে দেখে কেন উত্তেজিত হতো, সেটা আমি আজ বুঝতে পারছি। আমাদের দুজনকে সেক্স করতে দেখে তুমি কি সুখ পেতে, সেটা আজ আমি বুঝতে পারলাম বন্ধু। সুহার সাথে নিজে সেক্স করার সুখ এক রকমের, আর তোমার সাথে সুহাকে সেক্স করতে সামনা সামনি দেখা, এটা পুরো ভিন্ন একটা সুখের জিনিষ ও”-কবির ওর বন্ধুর দিকে তাকিয়ে কথাগুলি বললো।
যদি ও বেশ তাড়াতাড়িই মাল ফেলেছে কবির, তারপর ও সুহার গুদে গেঁথে থাকা ওর বাড়া যেন নরম হওয়ার নামই নিচ্ছে না। প্রায় দশ মিনিট সুহার শরীরের উপর থাকার পরে কবির যখন ওর বাড়া বের করতে লাগলো, তখন সুহার গুদ যেন কবিরের বাড়াকে আবার ও টাইট করে চেপে ধরলো, যখন বাড়ার মুণ্ডীটা বের হলো সুহার গুদ ঠেকে, তখন যেন বোতলের মুখ ঠেকে ছিপি খোলার মত শব্দ হলো, আর সুহার গুদ ঠেকে ভদ ভদ করে কবিরের ফ্যাদা বের হতে লাগলো। সুহার হাত দিয়ে ওর গুদ চেপে ধরে বাথরুমের দিকে চলে যেতে দেখে কবির জানতে চাইলো, “তুমি কি এখন গোসল করবে সুহা?”
“না, কেন? এখন কেন গোসল করবো? তোমরা দুজনেই কি ফুরিয়ে গেছো? আমাকে দেওয়ার জন্যে আর কিছু নেই তোমাদের?”
“না, সুহা, তুমি ভুল বুঝেছো…আমি শুধু বলতে চাইছি যে, যদি তুমি গোসল করো, তাহলে আমি আর লতিফ ও তোমার সাথে এক সাথে গোসল করে ফেলবো”
“কিন্তু বাথরুমে, আমাদের তিনজনের এক সাথে জায়গা তো হবে না, সোনা”-সুহা বাথরুমের দরজায় দাঁড়িয়ে বললো।
সুহা দ্রুতই হিসি করে ওর গুদে ধুয়ে আবার বিছানায় চলে এলো। বিছানায় এসেই লতিফের ঠাঠানো বাড়াকে আকাশের দিকে তাকিয়ে থাকতে দেখে সুহা যেন অবাক হলো, “কি ব্যাপার, তুমি কি আবার ও গরম হয়ে গেছো নাকি?”
“ওহঃ জানু, তুমি কাছে থাকলে গরম না হয়ে উপায় আছে?”
“কিন্তু তুমি তো একটু আগেই মাল ফেললে?”
“হ্যাঁ, ফেলেছি, কিন্তু এর পরে তোমাকে আর কবিরকে সামনে থেকে সেক্স করতে দেখে আমি যে আবার ও গরম হয়ে গেছি…”
“ওকে, তুমি ও মনে হয় আজ একটু বেশিই গরম হয়ে আছো, কিন্তু আমি তো তোমাকে এভাবে কষ্ট দিতে পারি না…আমার কাছে খারাপ লাগবে…তুমু শুয়ে থাকো, এবার আমি তোমাকে চুদবো”-বলে সুহা ওর স্বামীকে ঠেলে শুইয়ে দিয়ে ওর কোমরের দুই পাশে ওর হাঁটু গেঁড়ে লতিফের শক্ত বাড়াটাকে নিজের গুদে ঢুকিয়ে নিলো। লতিফের উপর উঠে ওর বাড়াকে গুদে ঢুকিয়ে কবিরকে ইশারায় কাছে ডেকে ওর সাথে সুমু খেতে লাগলো। লতিফ ওর দুই হাত সামনের দিকে বাইরে সুহার মাই দুটিকে পালা করে টিপে দিতে লাগলো। সুহার শরীর গরম হতে মোটেই সময় লাগলো না।
কবিরকে চুমু খাওয়া শেষ করে সুহা ওর স্বামীর বুকের উপর ঝুঁকে পরলো, স্বামীর মুখে নিজের নিচের দিকে ঝুলতে থাকা একটা মাইয়ের বোঁটা ঢুকিয়ে দিয়ে ওর কোমর নিচু কর সামনের দিকে এগিয়ে নিয়ে ধীরে ধীরে স্বামীর বাড়া বেয়ে গুদকে উঠা নামা করাতে লাগলো সুহা। সুহার মুখ দিয়ে আহঃ ওহঃ সুখের শব্দ বের হচ্ছিলো। হঠাত করেই ওর পাছার একটা হাতের স্পর্শ পেলো সুহা। ঘাড় মাত করে তাকিয়ে দেখলো কবির ওর পাছার দাবনায় হাত বুলাচ্ছে। লতিফের শরীরের উপর এই মুহূর্তে যেই ভঙ্গীতে সুহা চোদা খাচ্ছে, তাতে ওর পাছা যে পিছন থেকে খুব আকরশনিয়েভাবে কবিরের সামনে ফুটে উঠছে, সেটা সুহা ভালো করেই জানে। মুখ দিয়ে ওহঃ বলে একটা সুখের শব্দ করলো সুহা। কবির যেন সেই শব্দে উৎসাহ পেলো আর ও কিছুটা এগিয়ে যাওয়ার। সুহার পা ফাঁক হয়ে দুই পাছার দাবনা ও ফাঁক হয়ে ওর পোঁদের গোলাপি ছিদ্রটা যে বেশ নংরাভাবে কবিরের চোখের সামনে আছে, এটা চিন্তা করেই যেন সুহার শরীরের কামের উত্তেজনা আরও বেড়ে গেলো। কবির ওর একটা আঙ্গুলে নিজের মুখে ঢুকিয়ে থুথু দিয়ে ভিজিয়ে সুহার পোঁদের ফুটার কাছে নিয়ে এলো। একটু চাপ দিয়ে একটা আঙ্গুল পোঁদে ঢুকিয়ে দেয়ার সময় সুহা ওর পাছা স্থির করে ধরে রাখলো কবিরের সুবিধার জন্যে, আর মুখে “ওয়াও” বলে শব্দ করে উঠলো। পোঁদে আঙ্গুল ঢুকার পরে লতিফ নিজের বাড়ার গায়ে কবিরের আঙ্গুল অনুভব করলো, কারন পোঁদের ছিদ্র আর গুদের ছিদ্রর মাঝে মাত্র একটা পাতলা চামড়ার আবরন।
“আমি জানি, তুমি তো পোঁদে আঙ্গুল পছন্দ করো, তাই না? সুহা”-কবির বললো।
“হ্যাঁ, কিন্তু এই মুহূর্তে এটা আশা করি নাই। তবে হ্যাঁ, ভালো লাগে আমার…পোঁদে আঙ্গুল খুব ভালো লাগে, তুমি চাইলে আরেকটা আঙ্গুল ও ঢুকাতে পারো”
“আমি তো শুনেছি, তুমি আমার বন্ধুর বাড়া ও ওই জায়গায় নিয়েছো, তাই না?”
“হ্যাঁ, কবির…জাস্ট আমার মনে হয়েছে, যে আমি নিজেই ওখানে বাড়া নেয়ার জন্যে তৈরি তাই নিয়েছি…আমার খুব ভালো ও লেগেছে…আর মনে কিছুটা আফসোস ও হচ্ছিলো যে, কেন আরও আগে এটা করলাম না…”
“আমার খুব ভালো লাগছে শুনে যে, পোঁদে বাড়া নেয়া তোমার খুব পছন্দের সুহা। তোমার এমন একটা পছন্দ যে আমাদের মত কামুক পুরুষদের মনে তোমার মত মেয়েদের স্থান আরও উঁচুতে তুলে দেয়, সেটা কি তুমি জানো সুহা? এর মানে হচ্ছে, আমাদের সুখের কহতা তুমি চিন্তা করো! এটা যে তোমার মত অল্প কিছু মেয়েদের অনেক বড় গুন, সেটা কি তুমি জানো, সুহা?”
“না, জানতাম না, এখন জানলাম”-সুহা ঘাড় কাত করে কবিরের দিকে তাকিয়ে স্মিত হাসি দিয়ে বললো।
“আমার মাথায় একটা আইডিয়া এসেছে সুহা। আমি জানি, তোমরা ও এই কাজে খুব খুশি হবে…”-কবির দুটি আঙ্গুল সুহার পোঁদে চালান করে দিয়ে বললো।
পোঁদে কবিরের দুটি আঙ্গুল টের পেয়ে সুহা ধীরে ধীরে লতিফের বাড়ার উপর আবার ও ওর কোমর উঠা নামা করাতে লাগলো, সাথে সাথে কবিরের দুটি আঙ্গুল ও সুহার পোঁদে ঢুকছে আর বের হচ্ছে। একই সাথে গুদে আর পোঁদে চোদা খেতে সুহার কাছে খুব ভালো লাগছে। সুহা চোখ বন্ধ করে ওর তলপেটে সুখের চিনচিন অনুভুতিটাকে উপভোগ করতে লাগলো।
“বোলো, তোমার আইডিয়া?”-সুহা জানতে চাইলো।
“আমার খুব ঈছে করছে তোমার এই জায়গাটাতে আমার বাড়াটা ঢুকিয়ে দিতে, সুহা”
“ওয়াও, না, না, আমি কোনভাবেই নিতে পারবো না, সোনা। আমি জানি কবির, আমি নিজে ও চাই, তোমার বাড়া আমার পোঁদে, কিন্তু, আমি এখন ও শারীরিকভাবে প্রস্তুত নই, তোমার এই রকম মোটা বাড়াকে আমার পোঁদে নেয়ার জন্যে…স্যরি, কবির…”-সুহা খুব সুন্দরভাবে আবেগ নিয়ে কবিরকে বললো।
“আমি জানি, সুহা…সেই জন্যেই আমি তোমাকে জোর করবো না, কিন্তু অন্য একটা কাজ আমরা খুব সহজেই করতে পারি, সেটাই আমার আইডিয়া”
“বলো, সেটা কি?”
“ওয়েল…তেমন বেশি কিছু না। যেহেতু আমরা আজ এখানে থ্রিসাম করার জন্যে এসেছি, তাই এতক্ষন ধরে যেটা আমরা করলাম সেটা কিন্তু সঠিক থ্রীসাম নয়। সেই জন্যেই আমি চাই যে, এই মুহূর্তে লতিফ যেভাবে শুয়ে আছে, সেভাবে আমি শুয়ে থাকলাম, তুমি এখন যেভাবে লতিফের উপর আছো, সেভাবে আমার উপর বসলে, না, তোমার পোঁদে না, আমার বাড়া তোমার গুদেই রাখলো, তারপর পিছন থেকে লতিফ ওর বাড়া তোমার পোঁদে দিলো, যেহেতু, ওর বাড়া তুমি পোঁদে নিয়ে অভ্যস্থ, তাই ও তোমার পোঁদেই থাকলো, আর আমি গুদে। তাহলে এটা হবে একদম সঠিক থ্রীসাম।”-কবির ওর প্রস্তাব দিয়ে দিলো।
“কি? তুমি মজা করছো, কবির? না, কখনওই না”-সুহা যেন আর্তনাদ করে উঠলো, আর ওর কথার গুরুত্ত বুঝানোর জন্যে ওর মাথা দু দিকে নেড়ে বোঝাতে চেষ্টা করলো।
“এটা অনেকেই করে সুহা, আমি নতুন বা অদ্ভুত ধরনের কোন কিছু তোমাকে করতে বলছি না মোটেই।”
নিচে শুয়ে থাকা লতিফ ও সুহাকে বঝাএ চেষ্টা করলো, “না, সুহা, কবির, অদ্ভুত কিছু বলছে না। অনেকেই এটা করে…তোমার কাছে ও এটা খারাপ লাগবে না, জান।”
“হ্যাঁ, তা তো বলেবেই, তোমরা দুজনেই তো পুরুষ মানুষ, তোমাদের কথা আমি মানবো কেন? তোমরা দুজনেই কি আজ সকালে জিমে বসে বসে এইসব প্ল্যান করেছো নাকি, যে চল, একসাথে সুহার গুদে আর পোঁদে বাড়া ঢুকাই?”-সুহা কিছুটা রাগী ভঙ্গীতে বিদ্রুপের স্বরে বললো।
“না, সুহা, আমি সত্যি বলছি, এগুলি নিয়ে আমাদের মধ্যে কোন আলোচনা হয় নি, এখন তোমাকে লতিফের উপর এভাবে শুয়ে থাকতে দেখে, তোমার এই মোহনীয় পাছার আকর্ষণে তোমার পোঁদে আঙ্গুল ঢুকানোর পরে আমার মাথায় এটা এলো।”-কবির জবাব দিলো।
“ঠিক আছে, আমি তোমার কথা বিশ্বাস করলাম, কিন্তু আমার মনে হয় না এটা কোনভাবেই সম্ভব…কবিরের বাড়া যখন প্রথমবার আমার গুদে ঢুকলো, তখন যে আমার কি কষ্ট হচ্ছিলো, সেটা তো তোমরা জানো না, এখন ও ওটাকে গুদে ঢুকাতে আমার কিছুটা অস্বস্তি হয়, আর ওটাকে গুদে রেখে আরেকটা বাড়া পোঁদে নেয়ার চিন্তা আমার জন্যে খুব বেশি অসম্ভব পরিকল্পনা…প্রথমদিন লতিফের বাড়া ও পোঁদে নেয়ার সময় আমার খুব ব্যথা হয়েছিলো, না, না, এটা সম্ভব না…”-সুহা ওর মাথা নাড়তে লাগলো।
“ওকে, সুহা, এটা তোমার সিদ্ধান্ত, আমি বা কবির তোমাকে জোর করবো না মোটেই। আমি শুধু তোমাকে এই বিষয়ে আশ্বস্ত করতে চাই যে, কবির যেটা বললো, সেটা থ্রিসামের একটা প্রধান বৈশিষ্ট, এটা ছাড়া থ্রিসাম হয় না। আর ব্যথার কথা যেটা বললে, সেটা ও আমি অস্বীকার করবো না মোটেই। হ্যাঁ, অল্প কিছু ব্যথা বা অস্বস্তি হতে পারে। কিন্তু তুমি তো ভালো ক্রএই জানো, যে কোন কিছু শুরুতে ব্যথা দিয়ে শুরু হলেও ও পরে সেটা কতোখানি আনন্দদায়ক হয়! কবিরের বাড়া তোমাকে ব্যথা দিলে ও ওটাকে এখন গুদে নিতে তোমার মনে কি রকম আকাঙ্ক্ষা জাগে, সেটা চিন্তা করে দেখো…আমি তোমাকে এই ব্যাপারে নিশ্চয়তা দিতে পারি যে, তোমার ভ্লাও লাগবে, কিন্তু তারপর ও এটা তোমার সিদ্ধান্ত, আমি তোমাকে জোর করবো না…”-লতিফ সুহার পিঠে হাত বুলিয়ে দিতে দিতে বললো।
সবাই চুপ হয়ে বসে থাকলো কিছুক্ষণ। সুহা কিছুক্ষণ চুপ থেকে লতিফের বাড়ায় আবার ও ওর কোমর নাড়াচাড়া করতে লাগলো ধীরে ধীরে। “তোমরা দুজনেই এটা করতে চাও?”-সুহা জানতে চাইলো।
দুজনেই এক সাথে সমস্বরে বলল, “ইয়েস”
“ঠিক আছে…আমাকে কি করতে হবে?”-সুহা জনাতে চাইলো।
“তুমি লতিফের উপর থেকে সড়ে যাও…তারপর বলছি কি করবে”-কবির বললো।
সুহা লতিফের বাড়া গুদ থেকে বের করতেই একটা ভত করে শব্দ হলো, লতিফ সোজা হয়ে বসে গেলো। কবির চিত হয়ে শুয়ে গেলো সুহার নিচে, সুহা ওর উপর উঠে কবিরের মোটা বাড়াটাকে একটু একটু করে ধীরে ধীরে নিজের গুদে ঢুকিয়ে নিলো। পুরোটা ঢুকে যাওয়ার পরে সুহা একটা আরামের শব্দ করে কবিরের বুকের উপর ঝুঁকে গেলো। ওর গুদ এখন কবিরের বাড়ায় একদম ভর্তি, গুদের সব সময় এই ভরাট ভরাট ভাবটাই কবিরের বাড়ার প্রতি সুহার আকর্ষণের মূল কথা। এখন লতিফের সামনে সুহার আকর্ষণীয় পোঁদের ছিদ্রটা। লতিফ একটু জেল নিয়ে এসে সুহার পোঁদের ছেঁদায় আঙ্গুল ঢুকিয়ে জায়গা টা পিছল করে নিলো। লতিফ ওর নিজের বাড়াতে ও জেল মেখে নিলো, “তুমি প্রস্তুত জান?”-জানতে চাইলো লতিফ। সুহা মাথা নাড়িয়ে জানালো যে সে প্রস্তুত। এবার কবিরের দুই পায়ের ফাঁকে হাঁটু গেঁড়ে বসে লতিফ ওর বাড়ার মাথা সেট করলো সুহার পোঁদের ছিদ্র বরাবর।
লতিফের বাড়ার মুণ্ডির ধাক্কায় সুহার পোঁদের ছিদ্র এতটুকু ও ফাঁক হলো না, যদি ও লতিফ তেমন বেশি বল প্রয়োগ মোটেই করে নি এখন পর্যন্ত। পোঁদের ফুঁটাতে বাড়ার খোঁচা খেয়ে একটু ওহঃ শব্দ করলো সুহা। লতিফ উদ্বিগ্ন মুখে আবার ও সুহার দিকে তাকালো, সে বুঝতে চেষ্টা করছে সত্যিই সুহা ব্যথা পেয়েছে কি না। সুহার দিক থেকে আর কোন উত্তর না পেয়ে লতিফ ওর দুই হাত সুহার পোঁদের চামড়া দু দিকে টেনে ধরে এই বার একু জোরেই চাপ লাগালো। পিছল পোঁদের ফুঁটা কিছুটা ফাঁক হয়ে লতিফের বাড়াকে যেন জায়গা করে দেয়া শুরু করলো এই বার। এই দিকে কবির ওর বাড়ায় এমনিতেই সুহার টাইট গুদের কামড়ের সাথে এখন অন্য একটা বাড়ার ঘষা ও অনুভব করছিলো। সুহা ওর নিঃশ্বাস আটকে রেখে সুখে আহঃ উহঃ শব্দ করছিলো, সাথে সাথে নিজের পোঁদ ঢিলে করে দিয়ে লতিফের বাড়াকে ঢুকার জন্যে সহজ করার চেষ্টা করছিলো। ধীরে ধীরে লতিফ ওর পুরো বাড়াকেই সুহার কচি গুদে ঢুকিয়ে দিলো, সুহার গুদ আর পোঁদ এখন একদম জ্যাম প্যাকড অবস্থায়। সুহার কাছে মনে হচ্ছিলো যেন ওর নিঃশ্বাস ও আটকে গেছে, কিন্তু পর মুহূর্তেই ওর মনে এলো যে, নিঃশ্বাস তো সে নেয় নাক মুখ দিয়ে, ওর গুদ আর পোঁদের ফুটোই তো বন্ধ হয়েছে, ওর নাক বা মুখ তো হয় নি। কবির আর লতিফ দুজনেই ওদের নিজ নিজ বাড়ায় অন্য জনের বাড়ার ঘষা সাথে সুহার গুদ আর পোঁদে ভরাট ভরাট ভাবটা খুব উপভোগ করতে লাগলো। লতিফ মনে মনে কবিরকে ধন্যবাদ দিলো, এই রকম একটা দারুন থ্রিসামের প্রস্তাব দেয়ার জন্যে। এদিকে সুহা প্রথমে আপত্তি করলেও এখন বুঝত পারছে যে আগামী কিছু মুহূর্ত ওর জীবনে কি ঘটতে যাচ্ছে, কি ধরনের চরম সুখের দেশে ওর নব যাত্রা শুরু হলো, সেটা ভাবতেই ওর শরীরের সব লোম খাড়া হয়ে যাচ্ছে। পোঁদে সামান্য ব্যথা থাকলে ও গুদ আর পোঁদের এই রকম ভরাট টাইট জ্যামড অবস্থা ওর শরীরে সুখ ছাড়া কি আর কিছু দিতে পারে!
পুরো বাড়া ঢুকানোর পরে সবচেয়ে সুন্দর জায়গাতে এখন বসে আছে লতিফ নিজেই। কারন ওর অবস্থান থেকেই সবচেয়ে ভালো ভাবে বুঝা যাচ্ছে, সুহার শরীর, ওর নিচে শায়িত কবিরের শরীর আর সুহার ছড়ানো বড় পোঁদের গোলাপি ছিদ্রে ওর বাড়ার ডুবে থাকা অংশ। এই অন্য রকম উচ্চতায় এই মুহূর্তে আছে লতিফ। শরীরে এক দারুন সুখের রোমাঞ্চ আর সাথে নিজের স্ত্রীকে বন্ধুর সাথে ভাগাভাগি করে ভোগ করার এই যে এক দারুন উত্তেজনাকর মুহূর্ত, এর কোন তুলনা নেই লতিফের কাছে। আর মনে মনে কবির ও নিজেকে ধন্যবাদ দিচ্ছে, বন্ধ্রুর সুন্দরী স্ত্রীকে শুধু ভোগ করা নয়, ওর জীবনে আর কোনদিন এই রকম মনের কল্পনা বা ফানুসকে বাস্তবায়িত করার কোন সুযোগ আর কোনদিন আসবে কি না, সেই ব্যাপারে ওর অনেক সন্দেহই আছে। কিন্তু সুহা আর লতিফ দুজএনি যেন নতুন নতুন এই সব যৌন বিকৃতিতে ক্রমশ অভ্যস্থ হয়ে উঠা যে ওর জন্যে কত বড় প্রাপ্তি সেটাই বার বার চিন্তা করছিলো সে। একটা দারুন লাস্যময়ী আগ্রহী শরীরে দুই পুরুষের একই সাথে রমন, যে কোন বিবাহিত দম্পতির জন্যে এক বিরাট অজাচার, এক বিরাট পদক্ষেপ। বন্ধ্রুর এই লাস্য ময়ি সুন্দরী স্ত্রীকে নিয়ে মনে মনে ভবিষ্যতের জন্যে অনেক দারুন দারুন কিছু পরিকল্পনা করতে লাগলো কবির।
“এখন কি করবে?”-প্রশ্নটি আসলো সুহার মুখ থেকে, অবশ্যই ওদের দুজনের জন্যেই।
“আমরা দুজনেই এখন তোমাকে চুদবো, সোনা…একই সাথে”-লতিফ জবাব দিলো, ওর গলার স্বরে স্পষ্ট উত্তেজনা আর কামনার ছবি। গুদ আর পোঁদের মাঝের একটা পাতাল আবরণ ওদের দুজনের বাড়াকে পৃথক করে রেখেছে, যদি ও বাড়া আনা গোনার সাথে সাথেই একে অপরের বাড়াকে একদম স্পষ্টভাবে অনুভব করতে পারছে। কিন্তু দুজনে একই সাথে কোমর দোলানোর কারনে ঠিকভাবে থাপ দিতে পারছে না কেউই আর তাই কবির বলে উঠলো, “লতিফ, তুমি থামো”-সে নিজেও থেমে গিয়েছিলো, “এভাবে হবে না। আমরা দুজনে সুহাকে একইসাথে ঠাপ না দিয়ে পাল্টা প্লাটি করে ঠাপ দিতে হবে। মানে আমি যখন বাড়া বাইরের দিকে টান দিবো, তখন তুমি ঢুকিয়ে দিবে, এর পরে তুমি বাড়া বাইরের দিকে টান দিবে, আর আমি ঢুকিয়ে দিবো। তাহলে সুন্দরভাবে মজা নেয়া যাবে…”।
বন্ধুর উপদেশ না মানার কোন ইচ্ছাই নেই লতিফের, আর বন্ধুর কথা শুনেই বুঝতে পারলো, থ্রিসাম আসলে ভাবেই করতে হয়। একজন ঢুকবে, অন্যজন বের হবে, সেই জোন ঢুকবে, আর আগের জোন বের করে নিবে। দুজনেই অতি দ্রুত ছন্দে পৌঁছে গেলো। এদিকে সুহার তেমন কিছু বলার ছিলো না, এখন ওদের দুজনের বাড়া ওর শরীরে ঢুকতে আর বের হতে শুরুর করায়, ওর গুদের ফুটো আর পোঁদের ফুটো দুটোতেই যেন ক্রমাগত ভরাট ধাক্কা লাগছিলো, আর প্রতিটি ধাক্কা ওর গুদের রাগ মোচনের সময়কে খুব কাছে এনে দিচ্ছিলো। শরীরে দুই ফুটোতে ওর প্রিয় দুজন পুরুষের বাড়াকে নিয়ে ওদেরকে ওর শরীরের সুখ একই সাথে দিতে দিতে, ওর জীবনের এই নতুন অন্য রকম এক অভিজ্ঞতাকে আলিঙ্গন করে নিলো সুহা। সে জানে এর চেয়ে সুখের আর কিছু হতে পারে না, এর চেয়ে উত্তেজনাকর আর কিছু হতে পারে না, এর চেয়ে অজাচার আর কিছু হতে পারে না। এই বিদঘুটে সঙ্গম সুখের আবেশে ওর শরীর মন সব যেন ক্ষণে ক্ষণে নেচে উঠতে চাইছিলো, আর সুহাই বা কেন বাঁধা দিবে এই সুখে, সে নিজের শরীরের সুখকে ওর শরীরের প্রতিটি অনু-পরমানুতে ছড়িয়ে দিয়ে নিজেকে ওদের দুজনের হাতে সঁপে দিলো। মুখ দিয়ে সুখের নানার রকম গোঙ্গানি আর শীৎকার দিতে দিতে গুদের রাগ মোচন করে ফেলতে বেশি দেরি হলো না ওর।
“সুহা, তুমি ঠিক আছো তো?”-কিছুটা উদ্বিগ্ন স্বরে জানতে চাইলো কবির, কারন রাগ মোচনের আবেশে কবিরকে শক্ত করে জড়িয়ে ধরে ওর কাঁধে মাথা রেখে হাঁপাচ্ছে সুহা। ওর বুক যেন কামারের হাপরের ন্যায় উঠানামা করছিলো। ওর ঠোঁটে চুমু দিতে দিতে ওর ঘাড়ে পিঠে, চুলে হাত বুলিয়ে দিতে লাগলো সে। এদিকে লতিফ ওর বাড়াকে কিছুটা স্থির করে ধরে রেখে সুহাকে ওর কাঙ্খিত সুখের সমুদ্রে ডুবে যেতে দিলো।
“হ্যাঁ, ঠিক আছি…আমি যেন আকাশে উড়ছি, এমন মনে হচ্ছে…”-সুহার ভাঙ্গা গলা দিয়ে কথাটি কোনমতে বের হলো। প্রথমে যখন ওরা সুহাকে দুজনে একসাথে চুদতে চেয়েছিলো, তখন সে ভেবেছিলো, এতে সুখ শুধু অরাই পাবে, ওর নিজের কষ্ট ছাড়া বোধহয় আর কিছু পাওয়ার নেই এই থ্রিসামে। কিন্তু কি যে বড় ভুল চিন্তা করেছিলো সে, এটা চিন্তা করেই এখন ওর মনে পরিতাপ হচ্ছে। এখন যে ঠিক উল্টোটাই মনে হচ্ছে ওর কাছে। গুদে পোঁদে একই সাথে দু দুটো তাগড়া বাড়া ঢুকার সুখ যে কি ভীষণ তীব্র, কি ভীষণ সুখের হতে পারে, সেটা যদি আগেই জানতো সে! উফঃ কি বোকাই না ছিলো সে! মনে মনে নিজেকে বকা দিলো সুহা। ও নিজে যে সুখ পাচ্ছে, সেটা যে ওর দুজন প্রিয় মানুষের সম্মিলিত সুখের চেয়ে ও অনেক বেশি, অনেক গাঁঢ়, অনেক বেশি তীব্র, সেটা সে আজ বুঝতে পারলো। ওর শরীর এই সব অজাচারেই কেন বার বার এতো বেশি করে সারা দিচ্ছে, সেটা ও সে বুঝতে পারলো। ওর স্বামী কেন ওকে ধীরে ধীরে কবিরের দিকে বার বার এভাবে ঠেলে দেয়, সেটা ও যেন আজ পরিষ্কারভাবে সুহা বুঝতে পারছে। ওদের দুজনের মনের কিছু বিকৃতি, আর কিছু কল্পনার ফানুস যে আজ স্পষ্ট হয়ে উঠছে ওদের দুজনের সামনেই। গুদেঢ় পেশী দিয়ে কবিরের মোটকা বাড়াটাকে কামড়ে ধরে আর পোঁদের রিঙ দিয়ে স্বামীর বাড়াকে মুচড়ে ধরে যেন সেই সুখের জানান দিতেই চাইছে সুহার উত্তেজিত শরীর।
আবারো বাড়া চালাতে শুরু করলো দুজনেই। সুহার শরীর যেন এক রসের খনি, সেই খনিতে বাড়া ডুবিয়ে রস আহরনে ব্যাস্ত দুই দক্ষ আগ্রহী শ্রমিক। ওদের শরীরের সমস্ত শক্তিকে সুহার শরীরে উজার করে দিতে দুজনেই যেন বদ্ধ পরিকর। পাতলা একটা চামড়ার আবরনের ফাঁক দিয়ে দুই পুরুষ একজন অন্যজনের বাড়াকে যেন অনুভব করছে, সেই ঘর্ষণে দুজনের শরীরকেই উদ্দিপিত করে দিচ্ছে, দুজনের বাড়ার মুণ্ডির স্পর্শকাতর অংশ ক্রমেই আরও বেশি করে উত্তেজিত হয়ে যাচ্ছে, ওদের দুজনের লক্ষ্যই যে এক ও অভিন্ন, সেটা হলো, ওদের প্রিয় এই নারীকে যত বেশি সম্ভব সুখ দেয়ার চেষ্টা করা, আর সুখের সমাপ্তিতে ওদের প্রিয় নারীর শরীরে ওদের পৌরুষ ঢেলে দেয়া। লতিফ ওর বাড়াকে ফুলিয়ে ঠেলে ঠেলে ভরে দিতে লাগলো ওর স্ত্রীর পায়ুপথের গভীরে, আর কবির ওর মোটা বাড়াকে দিয়ে ভরিয়ে দিতে লাগলো সুহার গুদের রসে ভরা গহীন অজানা পথে। সুহার গুদের রসে ভেজা পথে কবিরের মোটা বাড়ার যাতায়াত শব্দ কি যে মধুর সুনাচ্ছে ওদের তিনজনের কানেই। আহঃ এই মধুর সঙ্গীত শুনায় কোন ক্লান্তি নেই কারোই। এই সুখের পরিশ্রমে ও কোন ক্লানি নেই, আগ্রহের কোন কমতি নেই।
সুহার শরীরের আর মুখের অঙ্গভঙ্গি আর ভাষা শুনে দুই পুরুষি বুঝতে পারলো যে ওদের প্রিয় নারী আবার ও ওর গুদের চরম সুখ পাওয়ার পথে হাঁটছে। ওদের দুজনের আগ্রহ ও বেড়ে গেলো, কিন্তু তীব্র ঘর্ষণে ওদের বাড়ার নিচে ঝুলন্ত বিচির ভিতর যেন টগবগ করে ফুটন্ত অগ্নেয়গিরির লাভা ফুটতে শুরু করেছে। সুহার শরীরের দুই সুখের ফুঁটা ওদের দুজনের বিচিতে ও আগুন লাগিয়ে দিয়েছে, ওদের পক্ষে ও বিচির মাল আটকানো আর সম্ভব হবে না বুঝতে পেরে, ওরা দুজনেই ওদের সমস্ত মনোযোগ ওদের বিচির মাল ফেলার দিকে দিলো।
“ওহঃ সুহা, আমি ও আর পারছি না…আমার মাল ঢালবো তোমার পোঁদে”-লতিফ আর্তনাদ করে উঠলো।
“উফঃ…আমি ও ঢালছি সুহা…তোমার গুদে”-লতিফের ক্তহা শেষ না হতেই বলে উঠলো কবির।
ওর প্রিয় দুই পুরুষের করুণ আর্তি যেন ওর নিজের রাগ মোচনকে আরও বেশি তীব্র আর বেশি ত্বরান্বিত করে দিলো। “দাও, সোনা, দাও…আমার গুদ আর পোঁদের ফুটো ভরিয়ে দাও”-উদাত্ত আহবান জানানো ছাড়া আর কিইবা করতে পারে সুহা। সুহার রাগ মোচনই যেন আগে হলো, দাঁতে দাঁত খিঁচে শরীরে মোচড় দিতে দিতে গুদ আর পোঁদের পেশী দিয়ে দুটো তাগড়া বাড়াকে কামড় দিতে দিতে গুদের রাগ মোচন করে ফেললো। বাড়া গুদের কামড় খেয়ে ওরই সাথে সুহার গুদের একদম গভীরতম প্রদেশে বাড়াকে ঠেলে সুহার কোমর চেপে ধরে ওর বাড়ার রস ছোটাতে শুরু করলো কবির। আর এদিকে বাড়াতে সুহার পোঁদের কামড় আর কবিরের বাড়ার ফুলে উঠে ওর স্ত্রীর গুদের গভীরে ওর বীর্যঢালার ঝাঁকুনি নিজের বাড়াতে অনুভব করতে করতে সুহার টাইট পোঁদের গলিতে নিজের বিচির ফ্যাদা ঢেলে দিলো লতিফ। ওদের তিনজনের মিলিত শীৎকার শুনে যেন মনে হচ্ছিলো এই ঘরে কোন এক ভুমিকম্প হচ্ছে আর আর সেই আলোড়নে ওদের তিনজনের শরীর কাঁপছে। তিনজনের বড় বড় নিঃশ্বাস আর বুকের উঠা নামা চলতে লাগলো দীর্ঘক্ষণ। এর পরে লতিফ সবার আগে ওর বাড়া বড় করে নিলো সুহার পোঁদের ফুঁটা থেকে। নিঃশেষিত লতিফ ওর নেতানো বাড়া নিয়ে বন্ধুর শায়িত শরীরের পাশে বসে কবিরের শরীরের উপর ঝুলন্ত সুহার পিঠে হাত বুলিয়ে আদর করতে লাগলো। সুহা নড়লো না, কবিরের বুকের সাথে বুক মিশিয়ে নিজের শরীরের ভার ওর শরীরের উপর ছেড়ে দিয়ে কবিরের মাথার পাশে নিজের মাথা রেখে চোখ বুঝে হাঁপাচ্ছে তখনও সে। কবিরের কিছুটা নরম হয়ে যাওয়া বাড়া এখন ও সুহার গুদের গভীরে প্রোথিত। সুহার জরায়ু ভর্তি হয়ে যেন উপচে পড়তে চাইছে কবিরের বীর্য রসের ধারা।
লতিফ ধীরে ধীরে ওর প্রেয়সীর খোলা পিঠে, মাথায়, পাছার দাবনায় হাত বুলিয়ে আদর করছিলো, কি যে সুন্দর লাগছে এই মুহূর্তে সুহাকে, ওহঃ খোদা, মনে মনে যেন আটকে উঠলো লতিফ। ওর স্ত্রী যে এতো সুন্দর আর তীব্র কামনার দেবী, সেটা যেন আজ নতুন করে বুঝতে পারলো লতিফ। চোখ বুঝে থাকা সুহার মুখে সুখ, তৃপ্তি, স্বস্তি, নিরাপত্তা, ভালবাসা, আবেগ, মুগ্ধতার এক বিশাল সংমিশ্রণে যেন এক উজ্জ্বল আলোক রশ্মি ছড়াচ্ছিল। বেশ অনেকক্ষণ পরে সুহা ধীরে ধীরে ওর মাথা উঁচু করে ওর স্বামীকে ওর দিকে ভালবাসা আর কৃতজ্ঞতার দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখলো, ঠোঁটের কোনে হালকা হাঁসির রেখা ফুটিয়ে তুলে সুখের আবেশে বুজে আসা চোখ কোনরকমে একটু খুলে জানতে চাইলো, “এই দুষ্ট, কি দেখছো এমন করে…”-সুহার কণ্ঠে লতিফের জন্যে শ্রদ্ধা আর ভালোবাসা।
“আমি দেখছি, তোমাকে জান, আমার ভালবাসার নারীকে…চিন্তা করছি কিভাবে তুমি আজ এই অবস্থায় আসলে…কিভাবে তুমি যৌনতাকে এমন দারুন আগ্রহের সাথে গ্রহন করছো…এভাবে খোলামেলাভাবে যৌনতাকে উপভোগ করতে দেখে খুব ভালো লাগছে আমার…এটাই চেয়েছিলাম আমি তোমার কাছ থেকে…”-লতিফ হাত দিয়ে সুহার মুখের উপর পড়ে থাকা এলোমেলো চুলগুলিকে সরিয়ে দিতে দিতে বললো, “যে মেয়েটিকে এই মাত্র দুজন লোক এক সাথে চুদলো, সেই কি আমার মিষ্টি নিস্পাপ সুহা? তুমি ঠিক আছো জান? আমরা তোমাকে অনেক কষ্ট দিয়েছি, তাই না?”
“আমি নড়ছি না এই জন্যেই…এমন অসম্ভব সুখের পড়ে যদি আমার গুদে বা পোঁদে খুব সামান্য ও কোন ব্যথা অনুভব হয়, তাহলে আমার মনটা খারাপ হয়ে যাবে…কিন্তু এখন বুঝতে পারছি, কোন ক্ষতি হয় নি আমার…আমি পুরো ঠিক আছি…আর…আমার ভালো লেগেছে…আমি চিন্তা করি নি, যে আমার ভালো লাগবে…কিন্তু আমি ভুল ছিলাম জান…আমার অসম্ভব ভালো লেগেছে…আমি দারুনভাবে পরিতৃপ্ত। এক কথায়, এটাই আমার জীবনের সবচেয়ে সুখের চোদন…তোমার কি অবস্থা?”
“আমি আকাশে উড়ছি জানু…এটা আমার জীবনের ও সবচেয়ে অসধারন সেক্স…তোমার পাছার কোন তুলনাই নেই…এই পৃথিবীর সবচেয়ে টাইট পোঁদের ফুটোর মালিক হচ্ছো তুমি…এক কথায় পুরোই রোমাঞ্চকর…”
“হুমমমমম…কিন্তু ওখানটা একটু ব্যথা হয়ে রয়েছে…তুমি খুব কঠিনভাবে চুদেছো আমাকে!”=কিছুটা অভিযোগের স্বর যেন সুহার গলায়।
“স্যরি সুহা…তোমার এমন টাইট পোঁদের গর্তে ঢুকে আমি হুঁশ হারিয়ে ফেলেছিলাম…”
“না, স্যরির কিছু নেই জান…আমি অভিযোগ করছি না…আমার ও ভালো লেগেছে…আসলে ইদানীং আমি কঠিন চোদন খেলেই বেশি আনন্দ পাই…তবে আজকের পরে আমার পোঁদের গর্ত আবার তোমার বাড়ার জন্যে তৈরি হতে দু-একদিন সময় লাগবে…”
“কবির ও তোমার গুদে মাল ফেলেছে, তাই না? আজ ও অন্যদিনের তুলনায় বেশ তাড়াতাড়িই মাল ফেলেছে!”-মনে মনে লতিফ কিছুটা খুশি যে আজ ওর সামনে কবির ওর কোমরের ক্ষমতা দেখানোর প্রতিযোগিতায় মেতে উঠে নি…
সুহা ধীরে ধীরে ওর মাথা উঁচু করে কবিরের মুখের দিকে তাকালো, কবিরকে ওর শরীরের নিচে ঘুমাতে দেখে নিচু স্বরে ওর স্বামীর দিকে তাকিয়ে বললো, “ও ঘুমাচ্ছে…আস্তে কথা বলো…ও যে বিছানায় এতো ভালো প্রেমিক, সেটা জানতে পেরে আমার খুব ভালো লাগছে…”
“তুমি ওকে পরিশ্রান্ত করে দিয়েছো সুহা…তুমি সত্যিই অসাধারন গুনের এক নারী…”
সুহা ওর মাথা আবার ও কবিরের ঘুমন্ত মাথার পাশে রেখে ঘাড় কাত করে ওর স্বামীর দিকে তাকিয়ে বললো, “আমি আরও কিছুক্ষণ এভাবে ওর উপর শুয়ে থাকলে, তুমি কিছু মনে করবে না তো, জান…আসলে আমি ওকে ঘুম থেকে উঠাতে চাইছি না এখনই…ওর উপর এভাবে শুয়ে থাকতে আমার ও খুব ভালো লাগছে, ওকে নিজের খুব আপন মনে হচ্ছে…”-একটু চুপ করে থেকে সুহা আবার বললো, “ওর বাড়া এখন ও আমার গুদের ভিতরে ঢুকে আছে, লতিফ, যদি ও ওটা অল্প নরম হয়ে গেছে এখন…এখন বলো জান…আমাকে এভাবে দেখে তোমার কাছে কেমন লাগছে?…তোমার বন্ধুর বুকের উপর শুয়ে থাকা ওর দুই বাহুতে জড়িয়ে ধরা তোমার স্ত্রীকে দেখে তোমার কেমন লাগছে…ওর বাড়া এখন ও তোমার স্ত্রীর গুদে ঢুকানো দেখে?”
“সুহা, তুমি কি আমাকে উত্তেজিত করতে চাইছো?”
“না, লতিফ, আমি শুধু তোমার ভিতরের অনুভুতির কথা জানতে চাইছি…তোমার মন কি রকম খুশি, কি রকম পরিতৃপ্ত, সেটাই জানতে চাইছি…আমাকে অন্য পুরুষের সাথে সেক্স করতে, এভাবে প্রগাড় শারীরিক ভালবাসায় ডুবে যেতে দেখে, তোমার কেমন লাগছে, সেটাই জানতে চাইছি…এটাই তুমি মনে মনে আমার কাছ থেকে অনেক দীর্ঘ দিন ধরে কামনা করছো, তাই না, জান? সত্যি করে বলো…”
“অন্য সময়ে সুহা…অন্য কোন এক সময়ে…আমরা এটা নিয়ে আমাদের মনের কাঁটাছেঁড়া বিশ্লেষণ করবো, ঠিক আছে, জান?…এখন, তোমাকে ভালো করে দেখতে দাও আমাকে, মনে মনে তোমাকে ভালবাসা আর প্রশংসার দৃষ্টিতে দেখতে দাও আরও কিছুটা সময়…”-লতিফ যেন ফিসফিস করে বললো।
“তাহলে আমি চোখ বন্ধ করে রাখি…তোমার চোখের তীব্র শরীর ফুঁড়ে দেওয়া চাহনির ঘাই আমি সহ্য করতে পারছি না, সোনা…”-এই বলে সুহা চোখ বজে ফেললো।
প্রায় ১ ঘণ্টা যাবত ওরা তিনজনে এভাবেই শুয়ে থাকলো, এর মধ্যে সুহা ও ঘুমিয়ে পড়েছিলো, লতিফ সুহার দিকে তকাইয়ে থাকতে থাকতে একবার ঘুমিয়ে পড়ছে, আবার জেগে যাচ্ছে, এমন আধো তন্দ্রার মাঝে ওর বন্ধুর বুকের উপর শায়িত ওর স্ত্রীর দিকে একটু পর পর তাকিয়ে তাকিয়ে দেখার চেষ্টা করছিলো। অনেক পরে লতিফের চোখ থেকে ঘুম সড়ে গেলো, সে উঠে বাথরুমে গিয়ে পেশাব করে এলো,
আবার রুমে যখন ঢুকলো লতিফ, এর মধ্যে ওরা দুজনেই জেগে উঠেছে। সুহা ধীরে ধীরে কবিরের শরীরের উপর থেকে নিজেকে উঁচুতে উঠিয়ে সরিয়ে নিচ্ছে, কবিরের বাড়া তখনও সুহার গুদের ভিতরের গাঁথা ছিলো, কবিরের বাড়া এর মধ্যেই অনেকখানি সেরে উঠেছে, এখনও বেশ মোটা আর শক্ত হয়ে আছে। সুহা সড়ে যেতেই ওর গুদ থেকে দলা দলা ফ্যাদা উরু বেয়ে বের হতে শুরু করলো।
“ওহঃ খোদা, কি অবস্থা করেছো, তোমরা দুজনে আমার!…আমার সারা শরীরে তোমাদের ফ্যাদা মাখিয়ে দিয়েছো!”-সুহা ওর গুদ আর পোঁদ দিয়ে গড়িয়ে পড়তে থাকা ফ্যাদার দিকে তাকিয়ে বললো। লতিফ রুমের মাঝখানে দাঁড়িয়ে ওর স্ত্রীর মুখে দিকে তাকিয়ে মিটিমিটি হাসছে। “দেখো সব ফ্যাদা চাদরে লেগে গেছে…উফঃ আমার পা, কোমর এমন জ্যাম হয়ে গেছে, আমি ওগুলি নাড়াতে পারছি না…কিভাবে যে বাথরুমে যাবো!”-সুহা ওর স্বামীর দিকে তাকিয়ে বললো।
“আমি সাহায্য করি!”-বলে লতিফ এগিয়ে এসে ওর দু হাত দিয়ে সুহাকে কোলে তুলে নিলো। সুহা ওর স্বামীর কাঁধে মাথা রেখে পরম ভালবাসায় দুহাতে ওর গলা জড়িয়ে ধরলো। লতিফ ওকে নিয়ে সোজা বাথরুমে কমোডের উপর বসিয়ে দিলো।
“ধন্যবাদ জানু”-বলে সুহা ওর শৌচকাজ করতে লাগলো। আর লতিফ ওখান থেকে বের হয়ে বিছানার কাছে চলে এলো। সুহা বাথরুমে থেকেই আবছা আবছা শুনতে পাচ্ছিলো ওর দুই পুরুষের কথোপকথন।
“তো, কবির? কেমন কাটল তোমার সময়?”-লতিফ জানতে চাইলো।
“ড্যাম…অসাধারন…বন্ধু তুমি খুব ভাগ্যবান…সুহার মত এমন স্পর্শকাতর যৌনতা সমৃদ্ধ নারী খুব কমই আছে এই পৃথিবীতে…ওর আরও বেশি প্রশংসা করা উচিত তোমার!”-কবির কৃতজ্ঞতার দৃষ্টিতে বন্ধুর দিকে তাকিয়ে বললো।
“আমি করি, বন্ধু…বিশেষ করে তোমার সাথে গত ১ দেড় মাসের সম্পর্কের পর থেকে আরও বেশি করে করি…শুন কবির, তোমাকে বলা উচিত আমার…যতই আমি স্বীকার করতে ভয় পাই না কেন, তুমিই সুহার ভিতর থেকে ওর সর্বোচ্চ ভালোটা বের করে এনেছো…তুমি আর তোমার এই বিশাল মোটা বাড়াটা…”
“কিন্তু, দেখো, আজকের এই বিকালটা, কি অসাধারন সুখের না! আমি ভাবতেই পারি নি ও এভাবে রাজী হয়ে যাবে আমাদের সাথে থ্রিসামের জন্যে…কিন্তু ওয়াও…আসলেই সুহা অন্য রকম দুর্দান্ত এক নারী…যৌনতার খেলায় ও আমাকে হারিয়ে দিয়েছে…”
“মানে? কি বললে? বুঝলাম না!”
“মানে, আমার নিজের সেক্সের সময় মাল ধরে রেখে এক নাগাড়ে চোদার ক্ষমতা নিয়ে আমি বেশ গর্ববোধ করতাম…আমার বিয়ের শুরু থেকেই মলি সব সময়ই খুব বেশি চাহিদা দাবি করতো আমার কাছে, তাই আমি নিজেকে এভাবে তৈরি করেছি সেক্সের জন্যে…আমি যদি একটু মনে মনে স্থির করে নামি যে, অনেক সময় ধরে সেক্স করবো, তখন আমি ১ ঘণ্টা পর্যন্ত সেক্স করতে পারি, মলি ও এটা খুব পছন্দ করতো, এই কারনেই আমাদের দুজনের এক সঙ্গে এতগুলি দিন খুব আনন্দের সাথেই কেটে গেছে…কিন্তু সুহা, তোমার স্ত্রী এতো সেক্সি, যৌনতাকে এতো বেশি পছন্দ করে, যে আজ এক বিকালেই ও আমাকে দুইবার দ্রুত মাল ফেলতে অনেকটা বাধ্যই করেছে। আমি একদম পরিশ্রান্ত হয়ে গেছি, কিন্তু আমার মনের ক্ষিধা এতটুকু ও কমে নাই, বরং ওর শরীর বার বার খুড়ার এক প্রবল ইচ্ছাশক্তি আমার ভিতরে এখন ও কাজ করছে…ওর শরীরে ঢুকলেই আমার সুখের পরিমাণ এতো বেশি তীব্র হয়ে যায়, যে আমি নিজেকে হারিয়ে ফেলি…”
“কবির, সব পুরুষই stud নয়, আর সব মেয়েরাও ওদের পুরুষদের মাঝে stud খুঁজে না…কিছু মেয়েরা যৌনতার সময়ে শুধু ভালবসাই চায়…”
সুহা বের হবার পরে একে একে ওরা দুজন ও গোসল করে ফ্রেশ হয়ে নিলো, ওদের আজকের যৌনতার অভিযানের ক্ষিধে অনেকটাই মিটে গেছে, তাই এইবার সবাই খাবারের দিকে মনোযোগ দেয়ার জন্যে নিচে চলে এলো। সুহা একটা পাতলা প্যানটি আর বুকের কাছে খুব ছোট একটা ব্রা পরে নিলো, ওর দুজন প্রিয় পুরুষদেরকে উত্তেজিত রাখার জন্যে। আর লতিফ আর কবির দুজনেই শুধু একটা থ্রি কোয়ার্টার হাঁফ প্যান্ট পরে সুহার আসে পাশে ঘুরঘুর করতে লাগলো। তিনজনে মিলে ওদের দুপুরের খাবার এখন সন্ধ্যেবেলায় শেষ করলো। খাবারের পর সুহাকে সাথে নিয়ে ওরা দুজনে সোফায় এসে বসে টিভি দেখতে দেখতে গল্প করতে লাগলো, ঠিক মলি বেঁচে থাকতে যেমন একসাথে বসে গল্প করতো, ঠিক তেমনই, তবে একটাই পার্থক্য, সেটা হচ্ছে ওদের পোশাক এই মুহূর্তে অনেকটাই আধা নেংটো। ওরা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলতে লাগলো। গল্পের কথার ফাঁকে ফাঁকে ওয়াইনের গ্লাসে চুমুক দিতে দিতে নানা বিষয়ে একজন অন্যজনকে টিজ করা ও চলছিলো।
রাত যখন প্রায় ৮ টা, তখন কবির ওদের কাছে অনুমতি চাইলো, আজকে জন্যে বিদায় নিতে। লতিফ বলে উঠলো, “না, বন্ধু, যেয়ো না, এতো তাড়াতাড়ি না, আজ রাতে আমার পক্ষে সুহাকে আর চোদা সম্ভব না, কিন্তু তুমি চাইলে, যাওয়ার আগে সুহাকে আরেকবার চুদে যেতে পারো, আমি নিচেই থাকবো, আজ কেউ তোমাদেরকে দেখবে না, কেউ কান পেতে শুনবে না, শুধু তোমরা দুজনে, একা, একা, একদম বিবাহিত দম্পতির ন্যায়…আজকের পরে তুমি যদি তোমার নতুন রমনির সাথে ভালবাসায় পড়ে যাও, তাহলে এমন সুযোগ আর নাও পেতে পারো…কি বলো কবির?”-লতিফ বেশ উদাত্ত চিত্তে বন্ধূকে আহবান করলো।
“লতিফ, বন্ধু, আমি অনেক আগেই বন্ধুত্তের সীমা অতিক্রম করে ফেলেছি, ইচ্ছায় হোক, বা অনিচ্ছায় হোক, বা পরিস্থিতির চাপে পড়েই হোক, সুহার সাথে নিজের শরীরের ক্ষুধা মিটাতে গিয়ে ওকে খুব ভালবেসে ফেলেছি…কিন্তু তুমি আমার বন্ধু, তোমার সংসারে আমি আগুন জ্বালাতে পারি না। সেটা উচিত ও না। তোমরা দুজনেই আমাকে আমার বিপদের দিনে যেভাবে সাহায্য করেছো, যেভাবে মানসিক সাহায্য জুগিয়েছো, সেটার ঋণ শোধ করা আমার পক্ষে সম্ভব না। তাই, আজকের পরে, সুহার সাথে আমার আর কোন শারীরিক সম্পর্ক হলে, আমি হয়ত নিজেকে আর ওর কাছ থেকে দূরে রাখতে পারবো না, আর সেটা হলে আমার জীবনে নতুন এক নারীর আগমন খুব কঠিন আর রুঢ় হয়ে যাবে আমার নিজেরই জন্যে, তাই তোমাদের দুজনের কাছ থেকেই কিছুটা দূরে থাকা উচিত আমার। কারন যেভাবে আমি সুহার প্রতি আসক্ত হয়ে যাচ্ছি দিনের পর দিন, তাতে অন্য কোন মেয়ের সাথে জীবন কিভাবে আমি কাটাবো, মোটেই বুঝতে পারছি না আমি…সুহা তোমার স্ত্রী, আমি তোমাদের মাঝের সম্পর্ককে সম্মান করি…গত কিছু দিন আমাদের সবার জীবনেই দারুন কিছু সময় কেটে গেছে, কিন্তু এটাকে আর বাড়তে দেয়া ঠিক হবে না বন্ধু। সুহার সাথে সেক্স করার জন্যে তোমার সাথে আমার বন্ধুত্বকে আমি কোনভাবেই নষ্ট করতে চাই না…”-কবির খুব বিনয়ের সাথে জবাব দিলো।
“না, বন্ধু, তুমি ভুল বুঝছো…তোমার সাথে আমার বন্ধুত্তের মাঝে কোন জেলাসি বা ঘৃণা কখনও আসবে না। তোমাকে আমি নিজের ভাইয়ের চেয়ে ও বেশি আপন মনে করি, সেই জন্যেই তোমার হাতেই আমি সুহাকে যৌনতার জন্যে ছাড়তে পারি, অন্য কারো হাতে নয়। আর সুহার সাথে তোমার সম্পর্কের কারনে আমার আর তোমার মাঝের এই সুন্দর বন্ধন কখনও নষ্ট হবে না। শুধু আজ নয়, আজকের পরে ও যে কোনদিন যদি তুমি আমার অগোচরে ও সুহাকে ভোগ করো, তাতে আমি তোমার উপর বিন্ধুমাত্র বিরক্ত বা ক্ষুব্দ হবো না। তোমার জীবনে নতুন নারী আসুক, সেটা আম্র দুজনেই চাই, কিন্তু, যে কোন সময়, যে কোন পরিস্থিতিতে আমরা দুজনেই সব সময় তোমার জন্যে আছি, সেটা মনে রেখো…সুহা, স্যরি, আমি তোমার মনের কথা না জেনেই আর তোমার অনুমতি না নিয়েই কবিরকে তোমার শরীর আবারও অফার করে ফেললাম, তুমি রাগ করো নাই তো জান?”-লতিফ যেন ওর কথার জন্যে লজ্জিত, এমন ভঙ্গীতে সুহার দিকে চাইলো।
“না, জান, স্যরি বলতে হবে না, কবিরের সাথে যে কোন সময়ে সেক্স করতে আমার কোন আপত্তি নেই, যদি ওর আপত্তি না থাকে…কবির, তুমি আমাদের দুজনেরই খুব ভালো বন্ধু। আর লতিফ যে খুব ভালো মানুষ, ওকে আমি খুব ভালবাসি, সেটা তুমি ও ভালো করেই জানো। লতিফের ইচ্ছাতেই তোমার আমার সম্পর্কের শুরু, আর এটাকে শেষ করবার আমাদের দুজনেরই কোন ইচ্ছাই নেই। তোমার সাথে সম্পর্কে শুরুর পর থেকে আমাদের দুজনের দাম্পত্য জীবনে এক বিশাল আমুল পরিবর্তন ঘটে গেছে, আর এই পরিবর্তনকে আমাদের দুজনেরই খুব ভালো লেগে গেছে, তাই আমরা দুজনেই মনে মনে মাঝে মাঝের এই দুষ্ট দুষ্ট হঠাত ঘটনাগুলিকে ভালবেসে ফেলেছি, আর সেই কাজে তুমি হচ্ছো একজন পরিপূর্ণ বন্ধু…লতিফের কথা বা ইচ্ছাকে আমি যেমন সম্মান করি, তেমনি আমার ইচ্ছাকে ও লতিফ সব সময় সম্মান করে। তাই, তোমার সাথে যে কোন সময়ে যে কোন সেক্সুয়াল ঘটনায় আমার দিক থেকে কোন আপত্তি নেই। আর তোমাকে লতিফ খুব বিশ্বাস করে বলেই, তোমার হাতেই আমাকে সে ছাড়তে পারে, অন্য কোন যেই সেই লোকের হাতে না…আমি ও তোমাকে মনে মনে অনেক ভালবেসে ফেলেছি, কিন্তু আমি লতিফকে কখনও ছাড়তে পারবো না।”-সুহা ওর মনের কথা ভেঙ্গে বললো ওদের দুজনের কাছেই। সুহার কথা শুনে লতিফ মনে মনে যেমন খুশি হলো, তেমনি কবির বেশ চমকিত হলো। সুহার শরীরের প্রতি ওর যে অবাধ্য আকর্ষণ তৈরি হয়েছে, আজকের ওদের মাঝের এই কথাবার্তায়, সেটা যেন আরও বেড়ে গেলো। সুহার শরীরের অফার “না, ধন্যবাদ ম্যাম, লাগবে না…”-বলার মত এতো বড় সাধু পুরুষ কবির কখনওই না, তাই সুহাকে নিজের বুকের কাছে টেনে এনে লতিফের সামনেই সুহার ঠোঁটে একটা গাঁঢ় চুম্বন একে দিতে দিতে ওকে কোলে তুলে নিলো কবির। এর পরে ওকে কোলে করেই সোজা দোতলার দিকে চললো। সুহা চোখ উঁচিয়ে ওর স্বামীর দিকে তাকিয়ে যেন কৃতজ্ঞতাই প্রকাশ করলো। জবাবে লতিফ ওর হাতের বৃদ্ধাঙ্গুলি উঁচিয়ে স্ত্রীকে থাম্বস আপ জানিয়ে সুহাঢ় চলে যাওয়া গমন পথের দিকে তাকিয়ে রইলো।

***সমাপ্ত***

More বাংলা চটি গল্প

Leave a Comment