বন্ধুর মাঃ জ্যোৎস্না কাকীমা

সমুর সঙ্গে আমার বন্ধুত্ব যখন আমরা ৮ম শ্রেণিতে পড়ি। আমরা একই পাড়ায় থাকতাম। ওর বাবা মা আমাকে খুবই ভালবাসত। গল্পের নাম শুনে বুঝতেই পারছেন যে আমি কাকে নিয়ে আর কি বলতে চাইছি। তবে একটু আগে থেকে না বললে গল্পটাতে নোংরামির ছাপ পাওয়া যেতে পারে। তাই খুব দরকার প্রথম থেকেই শুরু করা।
আমরা তখন ক্লাস ৯ এ পড়ি। আর পাঁচটা সাধারন ছেলের মত কৌতূহল বসত সমু সিগারেট খাওয়া ধরে। কিন্তু ধোঁয়ায় আমি অসুস্থ হয়ে পড়ি বলে এই জিনিসটা আমার আর ধরা হয়নি। মাধ্যমিকে আমি ওর থেকে একটু ভাল রেজাল্ট করার কারনে আমি একটা বড় নামি স্কুলে ভর্তি হই। তবে সমু সঙ্গ দোষে রেজাল্ট খারাপ করে আর তার জন্য খুব একটা ভাল স্কুলে চান্স পায় না। সেখানে আরও নানা ছেলেদের সাথে মিসে সমু গ্যাঁজা, মদ সব খাওয়া ধরে।
আমরা তখন ক্লাস ১১ এ। সমুর বাবা মা আমাকে ডেকে নিয়ে যায় তাদের বাড়ি। দুজনেই খুব আফসোস করে যে তাদের ছেলে তা দিন দিন নষ্ট হয়ে যাচ্ছে। আমার শুনে খারাপ লাগলেও কিছু করার উপায় নেই।
কাকিমাঃ ও তো মদ গাঁজা সব ধরে নিয়েছে, কি করে ওকে আটকাই কিছু বুঝতে পারছিনা।
আমিঃ কাকিমা আমি সব জানি, কিন্তু ও তো আমাদের কথা শোনে না, আর এখন আমাদের সাথে না মিশে যারা এসব খায় তাদের সাথেই মেশে।
সমু ১২ ক্লাসে ফেল করার পর থেকেই আমরা আলাদা হয়ে যাই। কলেজ শেষ করার দু তিন বছর পর ওর বাবা মারা যায়। আমি সোনা মাত্রই ছুটে গেছিলাম। সব কাজ সম্পন্ন হওয়া পর্যন্ত ওদের পাশেই ছিলাম।
তবে সেখান থেকে আমাদের বন্ধুত্ব টা আবার নতুন ভাবে তৈরি হয়েছিল। একদিন সকালে একটা দরকারে আমি ওদের বাড়ি যাই। গিয়ে বেল বাজাই কিন্তু কেউ সারা দেয়নি। হটাত ভিতর থেকে কাকিমার গলা পাই। আমি নিজের নাম বলতেই উনি দরজা খোলেন।
কাকিমা কে দেখেই আমি সম্পূর্ণ হা হয়ে যাই। মাত্র স্নান করে এসেছেন। চুল ভেজা। গায়ে শুধু মাত্র একটা গামছা জড়ানো। উনি আমাকে ভিতরে নিয়ে বসান।
কাকিমাঃ সমু একটু বাজারে গেছে, তুই বোস। এখুনি এসে পরবে।
আমি বসলাম। তখন পর্যন্ত আমার মনে কোন পাপ ছিলনা। হটাত আমার ফোন টা বাজায় আমি ফোনে কথা বলতে বলতে বারান্দায় যাই। ওদের বারান্দা থেকে দুটো ঘরেই যাতায়াত করা যায়। আমি দেখি কাকিমা গামছা খুলে রেখে আয়নার সামনে দাড়িয়ে ব্লাউজ পড়ছে। মাই দুটো দেখতে পাইনি ঠিক ভাবে। কিন্তু বড় পাছাটা আমার চোখের সামনেই ছিল। হটাত করেই প্যান্টের ভিতরে বাড়া সোজা হয়ে গেল। মনে ইচ্ছা জাগছিল কাকিমা কে চোদার। কিন্তু সেই সাহস আর আমার কোথায়।
উনি পিছন ঘুরতেই দর্শন হল উনার চুলে ভর্তি গুদ। ব্লাউজ পরে ফেলায় মাই দেখতে পাইনি। তবে খাজ তা দেখা যাচ্ছিল।
সায়া তা হাতে নিয়ে কাকিমা কি যেন ভাবল। তারপর দেখি খাটের ওপরে বসে নিজের গুদ তা একটু আঙ্গুল দিয়ে ঘষে তার গন্ধ শুঁখল। তারপর সায়া আর শাড়ী পরে নিল। আমিও তাড়াতাড়ি সমুর ঘরে গিয়ে বসে পরলাম।
কাকিমা এই ঘরে আসতেই আমি জল চাইলাম। কাকিমার ওই নগ্ন শরীরের দর্শন পেয়ে আমার হাত পা ঠাণ্ডা হয়ে আসছিল আর গলা শুকিয়ে আসছিল। কাকিমা গ্লাসে করে জল এনে নিচু হয়ে আমাকে দিতেই তার বুক থেকে শাড়ির আচল তা খুলে গেল। দুধের খাজ দেখে আমার বাড়া আবার দাড়িয়ে গেল।
তবে সেটা ভুল বসতই হয়েছিল। কাকিমার কোন রকম ভাবেই কোন ইচ্ছা ছিল না তার ছেলের বন্ধুর সাথে শুয়ে শরীরের আগুন নেভানোর।
তারপরেই সমু ফেরে। আমি ওর সাথে কথা বলেই বেরিয়ে যাই। বাড়িতে গিয়ে কাকিমার কথা ভেবে খিঁচে মাল বার করি।
হটাত একদিন কানে এল, কারা যেন সমুকে মেরেছে। ওদের বাড়ি গেলাম বিকালে। গিয়ে দেখি সমু নাক মুখ ফাটা। মাথায় সেলাই পড়েছে। বলল, যে মদ খাওয়া নিয়ে কিছু ঝামেলা হয়ে বন্ধুদের সাথে হাতাহাতি হয়েছে।
কাকিমাঃ বার বার বলেছি, ওইসব ছেলেদের সাথে যাস না। নিজের জীবনটা নিজের হাতে শেষ করছে ছেলেটা।
সমুঃ তোমাকে বলেছিনা বেশি কথা বলবে না।
বলেই ও জোরে দরজা বন্ধ করে বাইরে বেরিয়ে গেল। কাকিমা আমার সামনে বসেই কাদতে লাগল। আমি ডাকার পরেও সারা দিচ্ছিল না। নিজের মত কেদেই চলেছিল। আমি কাকিমার পাশে বসে তার ঘাড়ে হাত রাখতেই সে আমার ঘাড়ে নিজের মাথা রেখে আমাকে জড়িয়ে ধরে…
কাকিমাঃ কে আছে আমার বল, স্বামী তো নেই, এই ছেলেটাই ভরসা, বেশি কিছু তো চাইনা, বাস ছেলেটা এইসব নেশা ভান থেকে বেরিয়ে এলেই তো আমি শান্তি পাই। ও এটুকুও বোঝেনা।
আমি কাকিমা কে জড়িয়ে ধরি। কাকিমা ছেলের কষ্টের কথা বলে যাচ্ছিল কিন্তু, আমার নজর ছিল কাকিমার নাইটির ফাক দিয়ে দেখা যাওয়া কাকিমার বুকের খাঁজের ওপরে। কাকিমার চুলে ভঁরা গুদ টা ভাসছিল আমার সামনে। আমার বাড়া খাড়া হয়ে গেছিল।
কাকিমাও আস্তে আস্তে আমার ছোঁয়া পেয়ে একটু একটু গরম হচ্ছিল। আর “আহ…উহহ…” করে আওয়াজ করছিল। আমি বুঝেছিলাম এটাই উপযুক্ত সময়। আমি কাকিমাকে নিজের দিকে ঘুরিয়ে চোখের জল মুছতে মুছতে কাকিমার গালে একটা চুমু দিয়ে বলি,
আমিঃ আমি আছি তো তোমার সাথে, চিন্তা নেই সব ঠিক হয়ে যাবে।
কাকিমার হাত টা হটাত আমার বাড়ার ওপরে পরে। সে বুঝে যায় যে আমার বাড়া দাড়িয়ে রয়েছে তার ভিতরে ঢোকার জন্য। আমাকে এক ধাক্কা দিয়ে সরিয়ে দেয় আর গালে এক থাপ্পড় মেরে বলে,
কাকিমাঃ লজ্জা করল না? আমি তোর মায়ের বয়সী। ছিঃ। বেরিয়ে যা, আর কোনদিন আসবিনা এই বাড়িতে, নইলে পাড়ার লোককে ডেকে সব জানাব।
আমি বেরিয়ে এলাম ভয়ে। মনে মনে গালি দিতে লাগলাম, “বেশ্যা, হারামি মাগী, নিজে জড়িয়ে ধরে চটকাচ্ছিল তাতে দোষ নেই, আমি একটু গায়ে হাত দিতেই ফোস্কা পড়ল, ঠেকা নিয়েছি নাকি তোদের মা ছেলের আমি। বাল যাবই না জীবনে আর তোদের বাড়ি”।
নিজের মনে এইসব বলতে বলতে বাড়ি চলে এলাম। সেদিনই রাত ১০ টা নাগাদ কাকিমা আবার আমাকে ফোন করল। ফোনে যা বলল তা শুনে আমি আবার দৌড়ে গেলাম। গিয়ে দেখি বাড়ির সামনে নর্দমার কাছে, সমু বমি করেছে। সে ভরপেট মদ টেনে এসেছে। আর বমি করার পরে তার আর চলার ক্ষমতা নেই। আমি আর কাকিমা গিয়ে সমুকে ধরে দোতলায় তুলে ওর ঘরে শোয়ালাম। ওর তখন কোন হুঁশ নেই। প্রায় অজ্ঞান। দু একটা মা বোন তুলে কাকে যেন গালি দিল নেশার ঘোরে, তারপর ঘুমিয়ে পড়ল।
কাকিমা আমার মুখের দিকে তাকিয়ে ছিল। আমি তার দিকে ফিরতেই সে কেঁদে, দৌড়ে নিজের ঘরে চলে গেল। আমি লজ্জা ভেঙ্গে তার পিছন পিছন গেলাম। আমি গিয়ে দেখি কাকিমা দাড়িয়ে আছে খাটের পাশে আর কাদছে। আমি গিয়ে তার কাঁধে হাত রাখতেই সে আমাকে জড়িয়ে ধরে বলল,
কাকিমাঃ একটু আগে তোকে থাপ্পড় মেরে অপমান করে তাড়িয়ে দিলাম, তাও এলি আমার একটা ফোন পেয়ে? আর আমার আত্মীয়রা একজন ও এগোল না।
আমিঃ তুমি রাগ করে তাড়িয়ে দিলে বলেই কি আমি তোমার ওপরে রাগ করেছি নাকি? তুমি এখানে একা একা মন খারাপ করে কাদবে আর আমি কিভাবে চলে যাই? আমি আছি তোমার পাশে।
এই বলে আমি কাকিমাকে শুইয়ে দিলাম। সে আর কোন বাধা দিলনা। চোখের জল মোছার বাহানায় আমি কাকিমার মাই এর খাজে আমার কনুই রাখলাম। তারপর চোখের জল মুছতে মুছতে আবারও সাহস করে কাকিমার গালে কিসস করলাম।
এইবার আর সে বাধা দিলনা। আমি আস্তে আস্তে সাহস পাচ্ছিলাম আর কাকিমার গালে কপালে আরও কিস করলাম। কাকিমা চুপ করে শুয়ে রইল। আমি কাকিমার পাশে শুয়ে কাকিমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রইলাম।
কাকিমাঃ কিরে, থামলি কেন?
আমিঃ তোমার ভাল লাগছে?
কাকিমাঃ হ্যা, অনেকদিন পরে মনে হচ্ছে একটু শান্তি পাচ্ছি। থামিস না আমাকে একটু ভুলিয়ে দে এই জ্বালা যন্ত্রণা।
আমি কাকিমার ঠোঁটে আস্তে করে ঠোঁট রেখে কিসস করতে লাগলাম। তারপর নিজের জিভ ঢোকালাম কাকিমার মুখে আর ঠোঁট চুষতে শুরু করলাম। কাকিমাও আমার মাথাটা ধরে নিজের মুখের কাছে ঠেলছিল আর আস্তে আস্তে আমার সঙ্গ দিচ্ছিল।
আমিঃ তোমার নাইটিটা খুলব?
কাকিমাঃ কি আর আছে ভিতরে? সব শেষ।
আমিঃ তাও একটু খুলে দেখব তোমাকে।
কাকিমাঃ হ্যা, খোল, তোর যা ইচ্ছা কর।
আমি কাকিমার নাইটি পুরো নামিয়ে দিলাম। বড় ৩৮ সাইজের হবে কাকিমার দুধ। তবে সেগুলো ঝুলে গেছে। কাকিমার গায়ের রঙ শ্যামলা। গুদ টা চুলে ঢাকা।
আমিঃ তোমার বুকের দুধ খাব।
কাকিমাঃ বোকা ছেলে। এই বয়সে কি আর দুধ থাকে? তাও চোষ, যদি এক আধ ফোটা বেরোয়।
আমি চুষতে শুরু করলাম দুধ। একটা দুধ চুষছিলাম আর অন্যটা আস্তে করে টিপছিলাম।
কাকিমা “মম…আহহ” করে আওয়াজ করছিল। আমি নিজের সব খুলে ফেললাম। কিন্তু কাকিমা টের পেল না কারন সে চোখ বন্ধ করে আদর খাচ্ছিল।
আমি একবার পাশের ঘরে উকি মেরে দেখলাম সমু মরার মত ঘুমাচ্ছে। আমি আবার কাকিমার ওপরে গেলাম। কাকিমার ওপরে সুতেই বলে উঠল,
কাকিমাঃ খুব দুষ্টুমি শিখেছিস না? কি করতে চাইছিস তুই আমার সাথে?
আমিঃ তোমার তো স্বামী নেই, তাই কাকু যা যা করত আমি সেই সব করতে চাই। দেবে করতে?
কাকিমাঃ ছেলের বন্ধুর সামনে ল্যাঙট হয়ে শুয়ে আছি, যা পাপ করার তা তো করেই নিয়েছি। তাও এই শরীরটাকে খেয়ে যদি তুই শান্তি পাস তাহলে তাই কর।
আমিঃ তোমার ওখানে অত চুল কেন? তুমি সেভ করনা?
কাকিমা; তোর কাকু থাকলে করতাম, এখন আর ইচ্ছা করেনা।
আমিঃ এখন তো আমি আছি, আমি সেভ করে দেব তোমাকে।
কাকিমা; ঠিক আছে দিস, তোকে আমি আর আটকাব নে। তোর যা খুশী তুই তাই করিস।
আমিঃ তোমার পা দুটো একটু ফাক করনা, আমি ঢোকাব।
কাকিমা নিজের পা ফাক করে আমাকে জায়গা করে দিল।
আমি গুদের মুখে বাড়া টা রেখে ঘষতে লাগলাম। গুদের চুল গুলো দুপাশে সরে মাঝের রাস্তা পরিষ্কার হয়ে গেল। আস্তে করে চাপ দিলাম। কিন্তু ঢুকল না।
কাকিমাঃ একটু জোরে চাপ দে, নইলে ঢুকবে না সহজে।
আমি একটু জোরে চাপ দিলাম। বাড়া পুরো টা ঢুকে গেল। কাকিমা “উহহ” করে একটা হালকা আওয়াজ করল।
আমিঃ ব্যথা লাগছে? তাহলে বার করে নিচ্ছি।
কাকিমাঃ ব্যাথা তো লাগবেই। তুই করে মনের সাধ মেটা। আমি সয়ে নেব এইটুকু ব্যাথা।
আমিও বাড়া আস্তে আস্তে গুদের ভিতরে চালাতে থাকলাম। কিছুক্ষণ বাদেই, কাকিমা ‘একটু জোরে কর না” বলেই নিজের পা দুটো দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল। তারপর আমিও আর একটু জোরে ঠাপ মারতে লাগলাম। কাকিমাও “আহহ…আআহহহহহহ” করে আওয়াজ করছিল। সারা ঘর আমাদের ঠাপনের আওয়াজে ভরে গেছিল। কাকিমা মাল ছেরেই নিস্তেজ হয়ে গেল। আমিও অল্প কিছুক্ষণের মধ্যেই কাকিমার গুদে ঢেলে দিলাম।
আমিঃ কাকি, তোমার ভিতরে ঢেলে দিলাম, কিছু হবেনা তো?
কাকিমাঃ না রে বাবু, এখন আর কিছু হবেনা, তুই শান্তি পেয়েছিস তো?
আমি; খুব সুখ পেলাম, তোমাকে আবার করতে ইচ্ছা করছে।
কাকিমাঃ সোনা বাবু আমার, এখন বাড়ি যা, তোর মা চিন্তা করবে। আমি তো আছি এখানেই, আমিও কত দিন পরে একটু সুখ পেলাম। আমি আবার দেব তোকে করতে চিন্তা করিস না।
তারপর আমি জামা প্যান্ট পরে নিলাম। কাকিমাও নাইটি পরে নিল। আমার সমুর ঘরে এসে দেখি সে গভীর ঘুমে।
কাকিমাঃ কেমন ছেলে আমার, মা পাশের ঘরে বন্ধুকে দিয়ে গুদ মারালো আর সে মরার মত ঘুমাচ্ছে।
আমিঃ ভালই তো, এরকম চললে, তুমিও তো শরীরের খিদে মেটাতে পারবে।
কাকিমাঃ কোথায় আর মিটল? তুই তো বাড়িয়ে দিলি খিদে।
তাহলে আর একবার করে খিদে মেটাই চল। কাকিমার বারন আমি শুনলাম না। সমুর ঘরে দাড়িয়েই আমি কাকিমার নাইটি তুলে গুদে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম।
কাকিমাঃ ছেলেটার সামনেই করবি? আয় ভিতরের ঘরে আয়।
আমিঃ না, ও তোমাকে কত কষ্ট দিয়েছে, ও তো তোমার কথা ভাবেওনা। তুমিও ভেবনা, ওর সামনেই কর।
কাকিমা করতে চাইলনা কিন্তু আমি জোর করলাম। নিজের প্যান্ট খুলে ল্যাঙট হয়ে গেলাম। কাকিমা কম্পিউটারের সামনে থেকে কাঠের চেয়ার টা টেনে এনে আমাকে বসাল। তারপর নাইটি খুলে ল্যাঙট হয়ে আমার কাছে বসে আমার বাড়া নিয়ে চুষতে লাগল।
আমার বাড়া খাড়া হতেই কাকিমা আমার ওপরে বসে নিজের গুদে আমার বাড়াটা নিল।
কাকিমাঃ দেখ রে হারামজাদা ছেলে তোর মা কি করছে, লজ্জার মাথা তো খেয়েছিসই, আজ আমিও খেলাম।
কাকিমা আমার ওপরে বসে ঠাপ মারতে শুরু করল। কিছুক্ষণ পরে কাকিমার মাল পড়তেই আবার নিস্তেজ হয়ে গেল। আমি কাকিমাকে বললাম নিচু হতে। কাকিমা সমুর বিছানাতে নিজের কনুই রেখে নিচু হয়ে নিজের গাঁড় ওপরে তুলে দিল।
আমি পিছন থেকে কাকিমার গুদে বাড়া টা ঢুকিয়ে আবার চুদতে শুরু করলাম।
কাকিমাঃ ওঠ সোনা আমার, দেখ তোর মা কে শেষ করে দিল মেরে। বাচা না নিজের মা কে।
আমিও পিছন থেকে কাকিমার গুদ ঠাপাতে লাগলাম। আমি দ্বিতীয় বার কাকিমার গুদে আমার রস ঢাললাম। রাত তখন প্রায় ১২ টা বাজে।
কাকিমাঃ অনেক দেরি হয়ে গেছে, চলে যা এবার। অনেক করেছিস। আবার পরে একদিন দেব করতে।
বলেই আমাকে একটা কিসস করে চলে যেতে বলল। তারপর আমিও নিজের বাড়ি চলে এলাম।

এর পরে একদিন কাকিমা আমাকে তার বাড়িতে ডাকেন। আমি যথাযথ ভাবেই যাই। তবে সেটা দিনের বেলা। আর সমুও তখন ছিলনা। আমি গিয়ে দেখি ওদের পাশের ফ্ল্যাটে থাকা সমুর কাকিমা জ্যোৎস্না ও ঘরে ছিল। আমি গিয়েই হুট করে বলে ফেললাম,
আমিঃ কি কাকিমা? হটাত ডাকলে কেন?
কাকিমা আমাকে ডেকেছে সেটা শুনে অবশ্য জ্যোৎস্না একটু চমকেই গেছিল। কাকিমা কথা ঘুরিয়ে বলল যে,
কাকিমাঃ বুঝতেই তো পারছিস তোর কাকু নেই এখন, সমুটাকে যদি একটা পার্ট টাইম কাজে ঢুকিয়ে দিতে পারতি, তাহলে বেশ ভাল হত।
আমিঃ আমি নিজেই কিছু করিনা তা ওকে কোথায় কাজ দেব। তাও সবাইকে বলব, যদি কিছু জোগার হয় জানাব।
আমি যতক্ষণ বসে ছিলাম, জ্যোৎস্না ওখান থেকে এক পা ও সরে নি। আমিও চেয়েছিলাম যে কেউ বাড়ি নেই, কাকিমাকে চুদব, কিন্তু সে গুরে বালি। কাকিমা এদিক ওদিকের বাজ কথা বলতে লাগল, তবে জ্যোৎস্না ওখানেই বসে ছিল। সে যথেষ্ট চালাক মহিলা, এটা বোঝার জন্য যে ছেলের অনুপস্থিতিতে তার বন্ধুকে কেনই বা ডাকবে। আর কাকিমার এদিক অদিকের বাজে কথা শুনে সে ও বুঝতে পারছিল যে এর পিছনে অন্য কোন কারন থাকতে পারে।
এবার বলি, জ্যোৎস্নার চরিত্র নিয়ে পাড়ায় অনেক গল্প ছিল। তার হাঁটাচলা, রসিয়ে রসিয়ে কথা বার্তা কারই খুব একটা ভাল লাগত না। অবশ্য আমার সাথেই সে ওরকমই রসিয়ে কথা বলত। সত্যি বলতে পাড়ার লোক ভয় পেত কারন জ্যোৎস্নার স্বামী রাজনীতির দলের সাথে ওঠা বসা করে, আর তাই পাড়ায় কারো ইচ্ছা নেই, খাল কেটে কুমির ডাকার।
আমিও বিরক্ত হয়ে চলে এলাম। নিচে নেমেই আমি সমুদের বাড়ির পাশে ড্রেনের সামনে দাড়িয়ে মুতলাম। বাড়ার মাথা নাড়িয়ে সব মুত ঝেরে ফেলে তা প্যান্টে ভরে ওপরের দিকে তাকাতেই দেখলাম জ্যোৎস্না ওপর থেকে দাড়িয়ে আমার মোতা দেখছিল।
আগেও আড্ডা দিতে গিয়ে অনেকবার পাড়ার দাদাদের কাছে শুনেছিলাম যে ঐ ড্রেনের ওপরে দাড়িয়ে মুতলে জ্যোৎস্না লুকিয়ে ওপর থেকে দেখে। সেদিন নিজের চোখে দেখলাম।
কিছুদিন পর, সমুর মামা নিজে দায়িত্ব নিয়ে ওকে রিহাবে ভর্তি করাল। আমি তখন খুশী ছিলাম যে কাকিমা কে বাড়িতে একা পাব। কাকিমার সাথে আমার সব প্ল্যান ঠিক হয়ে গেল। নিজের ছেলে রিহাবে গেলেও কাকিমারও খিদে বেড়ে গেছিল চোদানর। সেও ছেলের অনুপস্থিতিতে আমাকে দিয়ে শরীরের খিদে মেটানোর সব ব্যবস্থা করে ফেলল। এক শনিবার রাতে আমি বন্ধুর বাড়ি পার্টির নাম করে বেড়িয়ে পরলাম। রাত ১২ টা নাগাদ আমি কাকিমার বাড়ির সামনে গিয়ে ফোন করলাম। কাকিমা ফোন ধরল।
আমিঃ আমি নিচে দাড়িয়ে আছি। গেট বন্ধ। তুমি খোলো এসে।
কাকিমাঃ হ্যা, দাড়া আসছি আমি।
কাকিমার গলাটা একটু অন্যরকম লাগল যদিও। প্রায় মিনিট পাঁচেক পড়ে, জ্যোৎস্না এসে দরজা খুলল। ওকে দেখেই আমি চমকে গেলাম।
জ্যোৎস্নাঃ কি ব্যপার ত্তুই এত রাতে?
আমার তাকে দেখে রীতিমত হার্ট অ্যাটাক আসার জোগার।
আমিঃ না মানে…আমি অই…না কিছুনা মানে…
জ্যোৎস্না নিম্ন স্বরেঃ তোতলাচ্ছিস কেন? চুপচাপ আয় ভিতরে, চলেই যখন এসেছিস আর কি করার।
আমি জ্যোৎস্নার সাথে গিয়ে কাকিমার ঘরে বসলাম। কিন্তু কাকিমা ঘরে ছিলনা।
জ্যোৎস্নাঃ কি করতে এসেছিস এত রাতে আমি সব বুঝতে পারছি, কিন্তু কোন লাভ হবেনা।
আমার আর কোন কিছু জিজ্ঞেস করার সাহস ছিলনা। তাও সাহস জুগিয়ে জিজ্ঞেস করলাম,
আমিঃ কাকিমা কোথায়?
জ্যোৎস্নাঃ সে তো বাড়িতে নেই।
আমিঃ তাহলে আমাকে ডাকল যে,
জ্যোৎস্নাঃ চল দেখাচ্ছি।
বলেই জ্যোৎস্না আমাকে নিজের সাথে চুপি চুপি তার ঘরের দরজা খুলে দরজার ফাক দিয়ে দেখতে বলল। দেখেই আমার চোখ ছানাবরা হয়ে গেল।
সমুর কাকা খাটে বসে মদ খাচ্ছে। আর বাইজিদের মত কাকিমা ল্যাঙট হয়ে ওর কাকার সামনে কোমর দুলিয়ে নাচ করছে। সে দৃশ্য দেখার মত নয়। তারপর সমুর কাকা, কাকিমার মাই এর ওপর মদ ঢেলে সেটাকে চাঁটতে লাগল। একটা কাচি নিয়ে তার গুদের আর বগলের চুল কাটতে কাটতে বলল,
কাকাঃ মাগী, সেভ করে রাখতে পারিস না? এরকম ঘন জংগলে যেতে কার ভাল লাগে নাকি? সেভ করে একদম ফাকা করে রাখবি, আমি ঢোকাব রোজ তোর গুদে।
কাকিমার অঙ্গ ভঙ্গিতে বুঝলাম, সে কোনমতেই করতে রাজি নয়। কিন্তু কেন করছে, আমি তা বুঝলাম না।
কাকাঃ ও বউদি, বাড়াটা চুষে একটু বড় করনা, ছটফট করছে যে তোমার ভিতরে যাওয়ার জন্য।
কাকিমা হাতে নিতেই উনার বাড়া দাড়িয়ে গেল। কিন্তু কাকিমা মুখে নিতে চাইল না। সমুর কাকা জোর করে কাকিমার ঘার ধরে তার বাড়া কাকিমার মুখে গুজে দিল। বার করতেই কাকিমা “অয়াত অয়াত” করতে করতে বাথরুমের দিকে গেল। সে কাকিমা কে জোর করে ধরে আনল, আর তার বিছানায় ফেলল।
কাকিমা হার মেনে, মৃত শরীরের মত খাটে পড়ে রইল আর ওর কাকা কাকিমার গুদে বাড়া ঢুকিয়ে মারতে লাগল। সে কাকিমার ওপরে শুয়ে কাকিমার কাধ চেপে ধরে পিসাচের মত ঠাপাচ্ছিল। কিন্তু কাকিমার দিক থেকে আমি কোন রকম সারা দিতে দেখলাম না।
মদের নেশায় সে পাগলের মত একটা উলঙ্গ দেহ কে নিজের বাড়া দিয়ে ক্ষতবিক্ষত করে চলেছিল। তার এত টুকু দেখার বোধ ছিলনা যে, যাকে সে চুদে যাচ্ছে সে মহিলা তাকে বিন্দু মাত্র চায়না। তার মেয়ে পাশের ঘরেই ঘুমাচ্ছিল কিন্তু তার সেটা নিয়ে কোন মাথা ব্যথা ছিলনা।
জ্যোৎস্না আমাকে টেনে কাকিমার ঘরে এনে বলল,
জ্যোৎস্নাঃ ছেলে টাকে চাকরি পাইয়ে দেয়ার নাম করে বউদির সর্বনাশ করছে।
আমিঃ তুমি আটকালে না?
জ্যোৎস্নাঃ না করতেই আমাকে বলে ডিভোর্স দেবে, আমার কি আর সেই সাধ্য আছে যে ওর হাত থেকে পালানোর। কত রাত এরকম হয়েছে, মাল খেয়ে এসে মেয়ের সামনে আমাকে চুদেছে। লজ্জায় মেয়েটার দিকে তাকাতে পারিনা। কিন্তু ও সকাল বেলা সব ভুলে যায়। তবে তোর কাকিমা চাইলে নিজেকে আটকাতে পারত, সে নিজে যদি বলত দরকার নেই, তাহলে তো আর জোর করত না।
আমিঃ আমি তাহলে এখন যাই, তুমি নিচের গেট আটকে দাও।
জ্যোৎস্না কোন উত্তর দিলনা। আমিও গেটের বাইরে পা রাখতেই জ্যোৎস্না পিছন থেকে আমার হাতটা টেনে ধরল। আমি পিছন ফিরতেই নিজের বুক থেকে শাড়ির আচল টা ফেলে দিল। ৩৮ সাইজের মাই গুলো আমার সামনে ভেসে উঠেছিল। নিজের স্বামীর আর কাকিমার ঠাপানো দেখে হয়ত সে একটু গরম হয়ে গেছিল। মাই এর বোটা গুলো স্পষ্ট দেখা যাচ্ছিল ব্লাউজের ওপর থেকে।
আমাদের কারোই কিছু বলার প্রয়োজন ছিলনা এটা বোঝার জন্য যে আমরা কি চাই। আমিও হিংস্র পশুর মত জ্যোৎস্নার ওপরে হামলে পরলাম। ওর ঠোঁট চুষতে লাগলাম। ওর বুক জুরে থাকা মাই গুলো টিপতে লাগলাম। উত্তেজনায় আমি ওর ব্লাউজ টানতেই সেটার হুকগুলো ছিরে গেল। আর জ্যোৎস্নার সম্পূর্ণ উন্মুক্ত মাই গুলো আমার চোখের সামনে।
কাকিমার মাই এত বড় নয়। কেনই বা তার পিছনে ছুটবেনা লোক। আর কেনই বা নিজের এমন শরীরটা সে অন্য পুরুষকে দিয়ে আনন্দ উপভোগ করবেননা, যেখানে তার স্বামী একজন মাতাল।
জ্যোৎস্নাঃ এখনও পর্যন্ত শুধু স্বামীর ঠাপানি খেয়েছি। কিন্তু আজ পর্যন্ত আমার মন ভরেনি। সবসময় তো খালি নেশার ঘোরে চুদত। সেদিন আমি শুনেছি বউদির চিৎকার। আর চুপি চুপি দেখেছি পরে তোকে বেরোতে। আমি জানি তুই বউদিকে চুদেছিস। আমাকেও চোদ।
আমিঃ আমিও তো চাই তোমার এই সুন্দর শরীর টাকে ভালবাসতে। কিন্তু তোমার যা গুন্ডা মারকা স্বামী।
জ্যোৎস্নাঃ আর বলিস না, পাড়ার লোককে তো কত ইশারা দি, যে কেউ এসে আমাকে একটু চুদে শান্তি দিক, সব ঐ স্বামীর ভয়ে এগোতে চায়না। আজ যখন তুই একবার আমার মাই টিপেছিস, আজ গুদটাও খেয়ে যাবি।
আমি জ্যোৎস্নার কথা শুনে আরও গরম হয়ে গেছিলাম। জ্যোৎস্না কাকিমার থেকে অনেক বেশি সেক্সি। তার বয়সও তো কম অনেক। মাত্র ৩৮। আমি ওর একটা মাই নিজের মুখে নিয়ে চুষতে লাগলাম। অন্য মাইটি টিপতে লাগলাম।
জ্যোৎস্নাঃ আমাকে পুরো ল্যংট কর। তারপর আমার গুদ মার।
জ্যোৎস্নার মুখে এরকম ভাষা আমাকে আরও উত্তপ্ত করছিল। আমি ওর শাড়ী সায়া টেনে খুলে দিলাম। নিজেকেও পুরো ল্যাঙট করলাম। ওর পুরো ক্লিন সেভ করা গুদ। শরীরে একটাও লোম নেই। বুঝলাম, স্বামীর নির্দেশেই নিজেকে তৈরি রাখে। কিন্তু এরকম শরীরের মর্যাদা দিতে জানেনা সে জানোয়ার।
আমার খুব শখ ছিল কাকির গুদ খাওয়ার। কিন্তু সে তো চুলে ভর্তি। কিন্তু আমি জ্যোৎস্নার গুদ ছারলাম না। ওর পা ফাক করে দিয়ে সোজা নিজের জিভ চালনা করে দিলাম ওর গুদে।
আমার জিভের ছোঁয়া পেয়ে ও পাগল হয়ে গেল। প্রথমে না করছিল,
জ্যোৎস্নাঃ এ মা, এসব কি করছ, ছিঃ। ওখানে কেউ মুখ দেয় নাকি, নোংরা ওটা উঠে এস না।
আমিঃ হটাত তুমি করে বলছ কেন? আমি খাব তোমার গুদ আজ, শুয়ে অনুভব কর যে কেমন লাগে।
জ্যোৎস্নাঃ আজ থেকে তুমি আমার স্বামী। চাট গুদ। আহ… কি আরাম লাগছে। সুরসুরি লাগছে…আহহহ…অহহহ…আউহহ”
আমি ওর গুদের কোটা জিভ দিয়ে নাড়তে লাগলাম। দাত দিয়ে কাটতে লাগলাম। জ্যোৎস্না খুব গরম হয়ে গেছিল। আমার মাথা নিজের গুদে চেপে ধরে সে মাল বার করল। তবে আমি অবশ্য খাইনি। মুখ থেকে থুথু সমেত সব মাল বার করে ওর গুদের ওপরে ফেলে দিয়েছিলাম।
আমিঃ এবার আমার বাড়া তা চোষ।
জ্যোৎস্নাঃ না আমি চুষবনা।
আমিঃ কেন?
জ্যোৎস্নাঃ ওর টা জোর করে আমার মুখে দেয় আমার ঘিন্না লাগে। আমি এসব মুখে নেবনা। তুমি আমার গুদে ঢোকাও।
আমিও বেশি জোর করলাম না। তবে আমার বাড়া চোষানোর শখ টাও পূরণ হল না। আমি ওর ওপরে শুয়ে আমার বাড়া ওর গুদের ওপরে রাখলাম। জ্যোৎস্নার গুদ ওর মাল আর আমার থুথুতে ভিজে বেশ পিচ্ছিল হয়ে গেছিল। জ্যোৎস্না নিজের হাতে আমার বাড়াটা ধরে ওর গুদে কিছুটা ঢুকিয়ে আমাকে চাপ দিতে বলল। আমি হালকা এক ঠাপ মারতেই বাড়া পুরোটা গুদের ভিতরে। আমিও বুঝলাম যে স্বামীর কাছে মোটা মোটি রোজ রাতেই গাতন খায়।
আমিও আস্তে আস্তে চুদতে শুরু করলাম। জ্যোৎস্না নিজের পা দুটো দিয়ে আমাকে জড়িয়ে ধরেছিল। আর হাত দুটো দিয়ে আমার পিঠে জড়িয়ে ধরল। ওর ৩৮ সাইজের বড় মাইগুলো আমার বুকের মাঝে পিষছিল। কিন্তু ওর জড়িয়ে ধরা দেখে বুঝলাম, যে শরীরের খিদে নানা ভাবে মেটালেও আজ ও শরীরের সাথে সাথে মনের খিদেও মেটাচ্ছিল। আমি আস্তে আস্তে চুদতে থাকলেও আমার মাল পরার সময় এসে গেল। তখন আমি চোদার গতি বারালাম। জ্যোৎস্না বুঝল।
জ্যোৎস্নাঃ আমার ভিতরে ঢেলে দাও। আমি তোমার সবটা আমার ভিতরে নিতে চাই আজ।
আমিও ওকে আরও জোরে চেপে ধরলাম। আর রাক্ষসের মত জোরে জোরে ওর গুদ টাকে আমার বাড়া দিয়ে কোপাতে কোপাতে আমার গরম মাল ওর ভিতরে ঢেলে দিলাম। জ্যোৎস্নাও নিজের চোখ দুটো বন্ধ করে “আআআহহহহ” করে আওয়াজ করে আমাকে বোঝাল যে সে ও সন্তুষ্ট হয়েছিল আমাকে পেয়ে। আমার বাড়াটা ওর গরম গুদের ভিতরেই ঢিলা হয়ে গেছিল। আমি টেনে বার করি। তারপর ওর ওপরে শুয়ে থাকি প্রায় আধ ঘণ্টা।
তখন ঘড়িতে বাজে প্রায় ১.৪৫।
জ্যোৎস্নাঃ এত রাতে কোথায় যাবে? বউদি তো এখনও ছাড়া পায়নি আমার স্বামীর কবল থেকে। এক কাজ কর না, আমাকে আবার চোদ আজ।
আমি ওর কথা শুনে বুঝলাম যে সুখ পাচ্ছে ভালই ও আমাকে নিয়ে। ও আমার বাড়াটা হাতে নিয়ে নাড়তে লাগল। আমি আবারও বলেছিলাম ওকে চুষতে কিন্তু সে তাতে রাজি নয়। হাত দিয়ে বাড়ার চামড়া টা ওপর নিচে করতে করতে আমিও ওর মাই চটকাচ্ছিলাম। আমার বাড়া আবারও শক্ত লোহার মত হয়ে গেল।
জ্যোৎস্নাঃ আমাকে কুত্তার মত করে চোদ। বলেই জ্যোৎস্না নিজের হাঁটু গেরে হাতের বলে বসে গেল। কিন্তু সে ওরকম ভাবে আগে কখনোই চোদে নি। তাই সে সমুর বিছানার ওপর থেকে দুটো বালিস নিয়ে নিজের পেটের নিচে রাখল। তার ওপরে ভর দিয়ে নিচু হয়ে গেল।
আমি পিছন থেকে আবার ঢোকালাম আমার বাড়া ওর গরম গুদে। আমি আস্তে আস্তে আবার ঠাপানো শুরু করলাম। আমরা দুজনেই পুরো গরম ছিলাম আর আমিও চোদার গতি বাড়িয়ে দিলাম।
হটাত আমরা দেখি আমাদের সামনে কাকিমা পুরো ল্যাঙট অবস্থায় দাড়িয়ে আছে। তাকে দেখে আমি আর জ্যোৎস্না দুজনেই অবাক হয়ে গেছিলাম। আমি আমার বাড়া টা জ্যোৎস্নার গুদে ঢুকিয়ে রেখেছিলাম কিন্তু চুদছিলাম না। কাকিমার চোখ থেকে যেন আগুন বেরচ্ছিল। হয়ত সে নিজের ছেলের বিছনার ওপর আমাদের দেখে রেগে গেছিল।
কাকিমা মুখ থেকে কিছু বার করার আগেই ও বলে উঠল,
জ্যোৎস্নাঃ থামলে কেন গো চালিয়ে যাও। খুব সুখ দিচ্ছ আমাকে। কি দেখছ বউদি? তোমার ভাতার কে কেরে নিলাম?
কাকিমাঃ এটা কি করলি তুই? খুব ভাল করলি কি কাজটা?
আমি তখন চুদে যাচ্ছি মনের সুখে।
জ্যোৎস্নাঃ এখন থেকে ও আমার ভাতার, কেটে পর দেখি। পরে যা বলার বলব।
কাকিমা আমার চোখের দিকে তাকাল। তার চোখে জল। কিন্তু আমরা পাত্তা দিলাম না। শেষে খোরাতে খোরাতে নিজের ঘরের দিকে এগোল। আমরা লক্ষ্য করলাম কাকিমার গাঁড় থেকে রক্ত গড়াচ্ছে। বুঝতে দেরি হল না যে দেওরের চোদন খেয়ে গাঁড় ফাটিয়ে এসেছিল। কিন্তু আমাদের আর দেখার সময় কোথায়। আমারও তখন মাল বেরোবে।
আমি জ্যোৎস্নার ওপরে পরে ওকে চেপে ধরলাম। আর দ্বিতীয় বারের মত মাল ঢাললাম ওর গুদে। তারপর আমিও পরে রইলাম ওর ওপরে। ঘরের দরজা খোলাই রইল।
প্রায় ৪.৩০ টা বাজে, যখন আমাকে জ্যোৎস্না ডাকল। আমিও আর দেরি না করে জামা প্যান্ট পরেই রেডি বেরনোর জন্য।
জ্যোৎস্না সায়া আর শাড়ী পরে নিল। ব্লাউজ পড়তে গিয়ে দেখল সেটা পুরো ছেড়া। তারপর শাড়ির আচল দিয়েই নিজের মাই দুটো কে ঢাকল।
জ্যোৎস্নাঃ বিয়ের এত বছর পর জীবনে প্রথমবার ভালবাসা পেলাম। নাহলে এত বছর ধরে তো শুধু এক মাতালের চোদন খেয়ে চলেছিলাম।
আমি শাড়ির ওপর থেকেই ওর মাই টিপে ধরলাম আর ওর ঠোঁটে কিসস করতে লাগলাম।
জ্যোৎস্নাঃ এখন আর এসব না, আলো ফুটতে শুরু করেছে, বেড়িয়ে পর।
আমি বেরনোর আগে কাকিমার ঘরে গিয়ে দেখি, সে উপুর হয়ে ল্যাঙট অবস্থায় বিছানায় পরে আছে। দেওরের কাছে রাতে সে তার গুদ আর গাঁড় দুটোই মারিয়েছিল। তাই সে যথেষ্ট ক্লান্ত।
বেরনোর সময় জোতস্নার ঘরে উকি মেরে দেখি যে তার স্বামী ল্যাঙট হয়ে বিছানায় হাত পা ফাক করে পরে আছে। সেও রাতে বউদির শরীরে সমস্ত ফুটো গুলকে চুদে ক্লান্ত। সেটা তার নেতানো বাড়া দেখে পরিষ্কার বোঝা যাচ্ছিল। আর মেঝেতে কাকিমার শাড়ী ব্লাউজ সায়া পড়েছিল। কাকিমা হয়ত ব্যথার চোটে সেগুলো নিতেই ভুলে গেছিল। আর ল্যাঙট অবস্থায়ই নিজের ঘরে চলে গেছিল।
আমিও চুপচাপ করে নিচের দরজা খোলা রেখেই বেড়িয়ে পরলাম।

জ্যোৎস্নার প্রতি আমার খিদেও বেড়ে গেছিল। আর ওর বর কে দেখেও আমার ফাটত। তবে সেই রাতের পর আমি অবশ্য আর যাইনি কাকিমার বাড়ি। তার পিছনে যথেষ্ট কারন ছিল। মাঝে মধ্যে পাড়ায় অনেক বার গেছি। কাকিমা কে আর জ্যোৎস্না কে বারান্দায় দাঁড়ানও দেখেছি। কাকিমাও আর ফোন করে কোন দিন আমাকে ডাকেনি। প্রায় তিন মাস পরে সমু ফিরল।
আমিও খুব উৎসাহ নিয়ে ওকে দেখতে গেলাম। তবে ও বাড়ি ফিরল সেই আনন্দে নয়। আমি জানতে চাইছিলাম, সেই রাতে কাকিমা আমাকে আর জ্যোৎস্নাকে চুদতে দেখার পরের দিন আসলে কি ঘটেছিল।
আমি গেলাম ওদের বাড়ি। সমু গেট খুলল। আমি বসে কিছুক্ষণ গল্প করতে লাগলাম, তবে কাকিমা এক বার সমুর ঘরে আসেনি। কিছুক্ষণ গল্প করার পর আমি সিঁড়ি দিয়ে নেমে আসছিলাম, তখনই জ্যোৎস্না ওপরে উঠছিল। আমাকে দেখেই এক গাল ভর্তি হাসি নিয়ে জিজ্ঞেস করল,
জ্যোৎস্নাঃ কি গো? কেমন আছ? সে রাতের পরে তো নিজের বউকে ভুলেই গেলে!
তারপর উকি মেরে দেখল যে সমুদের দরজা খোলা কিনা। সেটা বন্ধ দেখেই আমার হাত ধরে টেনে নিয়ে গেল তার ঘরে।
জ্যোৎস্নাঃ কি ব্যপার, আর আস না কেন? আমার গুদ ভাল লাগেনা বুঝি?
আমিঃ তোমার গুদ তো কাকিমার থেকেও সেরা, কিন্তু জানই তো কি সমস্যা তোমাকে নিয়ে…
জ্যোৎস্নাঃ সেই ভয়েই তো আমিও আর ডাকতে সাহস পাইনা তোমাকে।
আমিঃ তা সেদিন আমাকে আর তোমাকে বিছানায় দেখার পরে কাকিমা কোন অশান্তি করেনি?
জ্যোৎস্নাঃ করেছে, কিন্তু দোষ তো তোমার কাকিমার ই, কি দরকার ছিল? তুমি জান, সমু বাড়িতে আসার আগে পর্যন্ত রোজ রাতে এই বিছানাতেই তো বউদিকে চুদেছে। আর তাই এখন তোমাকে আর ডাকে না।
আমিঃ তাহলে কি কাকিমা এখন মজা নিতে শুরু করল? মানে ওরকম লাশের মতই চোদন খায়? নাকি রেসপন্স করে?
জ্যোৎস্নাঃ না, এখন রেসপন্স করে, কি সুন্দর কোমর দুলিয়ে দুলিয়ে “আরও জোরে চোদ ঠাকুরপো” বলতে থাকে আর তল ঠাপ মারে। মনে হয় পছন্দ করতে শুরু করেছে আমার স্বামীকে।
আমিঃ তুমি তো তাহলে উপোষ করে থাকছ এখন, তা আসব নাকি একদিন?
এই বলতেই জ্যোৎস্নার মেয়ে মেঘা বাথরুম থেকে বেরল একটা সাদা রঙের তোয়ালে গায়ে দিয়ে। ওর বয়স ২০ বছর। তবে বয়স আন্দাজে ওর শরীর অনেক বেশি ডেভেলপ। তোয়ালের ভিতর থেকে ডবকা ৩৪ সাইজের মাই এর খাজটা উকি মারছিল। তোয়ালের নিচ থেকে ওর পা বেয়ে জল পড়ছিল। আমি হা করে ওর শরীরের সৌন্দর্য উপভোগ করতে লাগলাম। আমি বুঝতে পারলাম না যে ও আমার আর জ্যোৎস্নার কথা শুনেছে কিনা।
মেঘা আমাকে দেখে হেঁসে চলে গেল। আমি জ্যোৎস্নার দিকে তাকাতেই দেখি ও এক দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে ছিল।
জ্যোৎস্নাঃ কি পছন্দ হয়েছে নাকি?
আমি একটু লজ্জা পাওয়ার ভাব করলাম, কিন্তু কোন উত্তর দিলাম না।
আমিঃ তা এই বিছানায় যে রোজ কাকিমা কে চুদেছে মেঘা দেখেনি?
জ্যোৎস্নাঃ দেখেছে। একবার ভাব, নিজের চোখের সামনে মেয়েটা দেখল যে বাবা তার জেঠিকে রোজ রাতে চুদছে। মেয়েটার মনের ওপরে কেমন প্রভাব পরবে।।
আমি একটু এগিয়ে বসলাম জ্যোৎস্নার দিকে। ওর আচল তা বুক থেকে সরিয়ে ওর মাই টিপতে লাগলাম আস্তে করে।
আমিঃ আমরা যে চুদেছি সেটা জানে তোমার মেয়ে?
জ্যোৎস্না কোন উত্তর দেয়ার আগেই মেঘা ঘর থেকে বেরল। পড়নে একটা পায়জামা আর কুর্তি। নিজের মায়ের বুকে আমার হাত দেখল। ও কোন সারা করল না, তবে আমি একটু ঘাবড়ে গিয়ে আমার হাত সরিয়ে নিচ্ছিলাম। জ্যোৎস্না আমার হাত চেপে ধরে বলল,
জ্যোৎস্নাঃ তুমি টেপ, আরাম লাগছে। ও জানে সব আমাদের কথা। কিছু হবেনা।
আমি জ্যোৎস্নার বুক টিপতে টিপতে ওর ঠোঁটে চুমু খেলাম। জ্যোৎস্নাও খুব গরম হয়ে গেল, মেয়ের সামনেই বলল,
জ্যোৎস্নাঃ এখন চোদ আমাকে। সে রাতের পরে আর একদিনও এই গুদে কোন বাড়া ঢোকেনি।
আমিও অবাক হয়ে গেলাম, মেয়ের সামনেই মা চোদন খেতে চাইছে।
মেঘাঃ না মা, এখন কোর না এসব, দিনের বেলায় অসুবিধা আছে, কেউ এসে পড়লে? পরে সময় বুঝে যা ইচ্ছা কোর।
আমিও আর জোর করলাম না, কোনভাবে ওর গুন্ডা স্বামী জেনে গেলে আমাকে মেরেই ফেলবে। আমি জ্যোৎস্নার বুকে একটা চুমু দিয়ে উঠে গেট এর কাছে আসতেই মেঘা আমার হাত ধরে আমার গালে একটা চুমু দিল,
মেঘাঃ থ্যাংক ইউ। আমার মাকে ভালবাসার জন্য।
আমিও হেঁসে বেড়িয়ে পরলাম। এর পর থেকে মেঘার সাথে আমার মেলামেশা বারতে লাগল, কিন্তু আমরা চোদার জায়গা পাইনি।
এরকম ভাবেই দুমাস কাটার পরে, সমুর কাকা ওকে হাওড়া থেকেও বেশ কিছুটা দূরে কোন এক গ্রামের সাইডে কিছু একটা কাজের ব্যবস্থা করে দিল। সে ইচ্ছা করেই এরকম করেছিল যাতে সমু সেখানে থেকেই কাজ করে, আর সে রোজ রাতে কাকিমাকে চুদতে পারে।
সমু চলে গেল। ও শনিবার রাতে আসত আর সোম বার ভোর বেলা চলে যেত।
একদিন সকালে হটাতই কাকিমার ফোন এল,
আমিঃ হ্যা বল।
কাকিমাঃ বাড়িতে আছিস? আয় তাহলে একবার।
আমিঃ কাজ আছে আসতে পারবনা।
কাকিমাঃ প্লীজ আয় একটু, দরকার আছে।
আমি গেলাম। আমাকে বসিয়ে বলল,
কাকিমাঃ রাগ করে আছিস নাকি?
আমিঃ রাগ করতে যাব কোন দুঃখে?
কাকিমাঃ না তো আর আমার দিকে তাকাস, না আমাকে খুঁজিস। ভুলেই গেছিস।
আমিঃ নাটক কোরনা। তুমিও অন্য ভাতার দেখে নিয়েছ, তাই আমিও অন্য কাউকে দেখে নিয়েছি।
কাকিমাও বুঝল যে আমি একটু রেগেই আছি তার ওপরে, কিন্তু কেমন যেন অন্যের দাসী হয়ে থাকার ইচ্ছা জেগে গেছিল তার মনে। মানে সে নিজেই চাইছিল পর পুরুষের দাসী হয়ে থেকে তাদের কাছে গাতন খাওয়ার। প্রথম দিন যে আত্মস্মমান নিয়ে আমার গালে চর মেরেছিল, এ সেই মহিলা না। শাড়ির আচল নামিয়ে ব্লাউজের হুক খুলে সোজা আমার মুখে নিজের মাই দুটো চেপে ধরল।
কাকিমাঃ রাগ করছিস কেন বাবু? আমি কি ইচ্ছা করে করেছি? দেখ ও সমু টাকে বাইরে চাকরি পাইয়ে দিল। এখন থেকে তো দিনে রাতে যখন ইচ্ছা আমকে আদর করতে পারবি তুই।
তবে আমার মনে আটকে রয়েছে জ্যোৎস্না আর মেঘার দিকে। কিন্তু কাকিমা কেই বা কেন ছাড়ব। নিজে থেকেই যখন আমার দাসী হতে চাইছিল।
আমিও মাই টিপতে টিপতে দুধ চুষতে লাগলাম। মনে যাই থাকুক নারী শরীরের ছোঁয়া পেলে তখন আর ভাল মন্দর বিচার করা সম্ভব হয়না। নিজের সব জামা কাপড় খুলে আবার ঝাপিয়ে পরলাম কাকিমার ওপরে। তাকেও পুরো ল্যাঙট করে দিলাম।
আমিঃ তোমাকে একটা শর্তেই চুদব। আমার বাড়া চুষতে হবে।
কাকিমা একটাও আওয়াজ না করে আমাকে সমুর বিছানায় ফেলে আমার বাড়া চুষতে লাগল। বুঝতে পারছিলাম যে তার ইচ্ছা করছিল না। কিন্তু তাও আমাকে খুশী করার জন্য সে ঘেন্না ভাব নিয়ে চুষতে লাগল। আমি কাকিমাকে টেনে ওপরে তুলে তার ঠোঁটে কিসস করলাম,
আমিঃ কি হল? চুষতে চাওনা?
কাকিমাঃ কেমন একটা লাগে মুখে নিয়ে চুষতে, তাও তুই যখন বলেছিস আমি চুষব।
আমিঃ ঠিক আছে আমি ব্যবস্থা করছি।
বলে আমি নিচে শুয়ে পরে কাকিমা কে বললাম, আমার মুখে গুদ রেখে বসতে। কাকিমা অবাক হয়ে জিজ্ঞেস করল যে আমি কি করতে চাই।
আমিঃ আগে বস, তারপর তো বুঝবে।
কাকিমাঃ এরকম ভাবে তো কোন দিন না স্বামী করেছে না দেওর। আমি কিছু বুঝতে পারছিনা যে তুই কি করতে চাইছিস।
আমি টেনে কাকিমাকে আমার বুকের ওপরে বসালাম। তারপর আমার বাড়ার দিকে নিচু হতে বললাম।
সে নিচু হতেই তার খোলা গুদ আমার মুখের সামনে ছিল। আমি পাছার দাবনা তা ধরে ফাক করেই নিজের মুখ দিয়ে দিলাম কাকিমার গুদে। কাকিমা লাফিয়ে উঠে গেল।
আমিঃ কি হল?
কাকিমাঃ ছিঃ এসব কি করছিস? এসব কেউ করে নাকি? ওখানে কেউ মুখ দেয়? কি নোংরা।
আমিঃ আমি দিই। তুমি এসই না আগে।
সে আবার ওরকম ভাবেই বসল। আর আমিও চাঁটতে শুরু করলাম গুদ।
গরম গুদের ভিতরে নরম জিভের ছোঁয়া পেয়ে কাকিমা মারাত্মক গরম হয়ে গেছিল। আস্তে আস্তে নিজের গুদ টাকে আমার মুখে ঘষতে লাগল। আমিও বুঝলাম যে কাকিমা এবার মজা পেতে শুরু করেছিল।
কিছুক্ষণ গুদ চাটার পরেই মাল ছেঁড়ে দিল আমার মুখে।
কাকিমাঃ এতদিন জানোয়ার টা পশুর মত করে আমাকে খেয়েছে। তাও আমার রস বেরত না। তুই কি জাদু করলি মুখ দিয়ে? আমার তো রস বেড়িয়ে গেল সব। খুব আরাম লাগল।
বলেই সে নিজের ইচ্ছায় আমার বাড়াটা চুষতে শুরু করল। আমিও আস্তে আস্তে কোমর নাড়িয়ে তার মুখে বাড়া ঢুকিয়ে চুদতে লাগলাম। আমার মাল বেরল। কাকিমা মুখ সরিয়ে নিল কাকিমা। ছিটকে ছিটকে মাল বিছানায় পড়ল। তবে কিছুটা মাল আমার বাড়া দিয়ে গড়িয়ে পড়ছিল।
কিছুক্ষণ কি যেন ভাবল কাকিমা, তারপর আমার বাড়া থেকে আমার মাল চেটে খেল। অবশেষে আমি বাড়া চোষানোর সুখ পেলাম। সত্যি যখন লোহার মত শক্ত গরম বাড়া এক নারী মুখে নিয়ে চোষে। আর তার মুখের ভিতরের ঠাণ্ডা জিভ সে বাড়াটাকে স্পর্শ করে, সেটা সত্যি এক আলাদা অনুভূতি।
কাকিমাঃ ঐ শূয়রটা যা এতদিনেও করতে পারেনি, টা তুই আজ কিছুক্ষণের মধ্যেই করে দিলি। আমি স্বপ্নেও ভাবিনি কোনদিন যে কেউ আমার এই গুদটাকে জিভ দিয়ে চাটবে। ওর বাবা ও তো জীবনে কোনদিন এরকম করেনি আমার সাথে।
কাকিমা আমার ওপরে এসে শুয়ে আমার মাথায় হাত বুলাতে লাগল। আর আমার ঠোঁটে কিসস করতে লাগল।
আমিঃ বাড়া চুষে মজা পেলে তো এবার?
কাকিমাঃ সত্যিরে আজ নিজেকে খুব তৃপ্ত লাগছে তোর রস খেয়ে। তোকে না পেলে আমি যৌন সুখ যে আসলে কি জানতেই পারতাম না। পুরো জীবনটাই গুদে বাড়া নিয়ে কেটে গেল। আরও যে নানা ভাবে সুখ পাওয়া যায় টা সত্যি আমার জানা ছিলনা।
আমরা কথা বলছিলাম আর তখনই দরজায় নক করার আওয়াজ পেলাম।
কাকিমাঃ কে? পরে এস, আমি একটু ব্যস্ত আছি এখন।
জ্যোৎস্না দরজার ওপার থেকেঃ হ্যা রে মাগী, কি করতে ব্যস্ত আছিস সব জানি। দরজা খোল বেশ্যা।
কাকিমা আস্তে করে দরজা খুলে উকি মারতেই জ্যোৎস্না জোরে দরজা ধাক্কা মেরে ঢুকে গেল। পড়নে একটা সায়া আর ব্লাউজ। তবে হুক খোলা। উন্মুক্ত মাই দুটো বুকের ওপরে ঝুলছে।
দরজা আটকে দিল জ্যোৎস্না। কাকিমা ল্যাঙট অবস্থায় দাড়িয়ে ছিল আর আমি বিছানায়।
জ্যোৎস্নাঃ তোমাকে সেদিন বলেছিলাম না, যে ওকে নেবেনা তুমি। আমার স্বামীকে নিয়েছ তাকে নিয়েই থাক। তাহলে আজ কেন ওকে চুদছ?
কাকিমাঃ ও কি তোর বাপের সম্পত্তি নাকি? আমার ছেলের বন্ধু, আমি চুদব। তুই কোথাকার কে?
আমি বুঝলাম দুজনে প্রচণ্ড ঝগড়ার মুডে ছিল। একে অপরকে খানকি, বেশ্যা এইসব বলে গালাগাল করছিল। আমি গিয়ে দুজনেরই মুখ চেপে ধরলাম।
আমিঃ কেউ শুনে নিলে তোমাদের তো খারাপ হবেই, আমাকেও পাড়া ছাড়া করবে লোকে। আস্তে। আমি তোমাদের দুজনকেই ভালবাসি। চুপ কর।
আমি যেতেই জ্যোৎস্না আমাকে ধাক্কা মেরে বিছানায় ফেলে আমার বাড়া চটকাতে লাগল।
জ্যোৎস্নাঃ তুই এই মাগীকে ছেঁড়ে দে, আমি তোকে আমার মেয়ের সাথে চোদাচুদি করতে দেব। এক বিছানায় মা আর মেয়েকে নিবি।
আমিও ভেবে দেখলাম, যে জ্যোৎস্না আর ওর মেয়েকে নিলে আমি যা সুখ পাব তা কাকিমার সাথে কোথায়, কিন্তু কাকিমার হাত ধরেই তো আমার এই রঙিন পরিবারে আগমন, তাকেও তো ফেলা যায়না।
আমিঃ দেখ, তুমি আমাকে তো পেলে কাকিমার জন্যই। এরকম করোনা। এস আজ আমরা তিন জনে একসাথে সেক্স করি।
বলেই আমি কাকিমাকে ডাকতেই, সেও আমার পাশে এসে শুয়ে পড়ল।
জ্যোৎস্নাঃ আমার গুদ খুব চুলকাচ্ছে। চাট না। সে রাতের পর আর কেউ মুখ দেয়নি আমার গুদে।
কাকিমাঃ সেদিন ও তোর গুদও চেটেছিল? সত্যি কপাল আছে তোর। আজ আমারটা চাটল, উফ কি যে আরাম লাগল। এই ওকে আমার মত করে চাট উল্টো করে নিয়ে। আমি না হয় দেখি চেয়ে চেয়ে।
জ্যোৎস্নাঃ উল্টো করে মানে?
আমি আবার বিছানায় শুয়ে পরলাম। কাকিমা জ্যোৎস্নাকে নিজে 69 পজিশন বুঝিয়ে দিয়ে আমার বুকের ওপরে বসাল। তারপর নিজের হাতে ধরে কাকিমা কে নিচু হয়ে আমার বাড়া চুষতে বলল।
জ্যোৎস্নার ঘেন্না লাগছিল। তাই কাকিমা নিজে আমার বাড়া আইস্ক্রিমের মত চুষে জ্যোৎস্নাকে বলল,
কাকিমাঃ এরকম ভাবে চোষ, দেখবি, খুব মজা পাবি।
জ্যোৎস্না চুষতে শুরু করল, আর কাকিমা জ্যোৎস্নার মাথা চেপে ধরল যাতে ও উঠে না যায়। আমিও ওর গুদে জিভ ঢুকিয়ে চাঁটতে লাগলাম।
কিছুক্ষণ পরেই জ্যোৎস্না আমার বাড়া মুখ থেকে বার করে দিয়ে আমার মুখের ওপরে নিজের গুদটা চেপে ধরে ঘষতে লাগল। “আহহহ…আআউউহহহ…অহহহ” আওয়াজ করে আমার মুখে নিজের গুদের রস ঢেলে দিল। আমার সারা মুখ ওর রসে ভরে গেল। আমি মুখ সরাতে পারিনি, তাই যতটা রস আমার ঠোটের ফাকে পড়েছিল আমাকে টা সব গিলে খেতে হল।
কিন্তু আমি একবার মাল ফেলায় আমার তখনও মাল বেরয়নি। অথচ জ্যোৎস্না আমার মুখে নিজের রস ঢেলে ক্লান্ত হয়ে বাড়া চোষা বন্ধ করে দিল।
আমি ওকে সরিয়ে দিলাম আমার ওপর থেকে। কাকিমা নিজের গুদে আঙ্গুল ঘষতে ঘষতে আমাকে ইশারা করল।
আমিঃ তুমি একটু আরাম কর আমি ততক্ষণে কাকির খিদে মেটাই।
জ্যোৎস্নাও রাজি হয়ে গেল। আমিও কাকিকে বিছনায় ফেলে গুদ ঠাপাতে লাগলাম।
কাকিমাঃ কি ভাগ্য রে তোর, মায়ের বয়সী দু জনকে এক বিছানায় পেলি। আবার একটা কচি ২০ বছরের মেয়ে কেও পাবি।
আমিঃ তুমি তো নিজেই সব ব্যবস্থা করে দিলে।
কাকিমাঃ না দিয়ে পারি। সে রাতে যা করেছিস তুই, আমাকে পুরো কিনে নিয়েছিস, তার প্রতিদানে তো আমি তোকে দিয়ে আমার ছেলের বউকেও চোদাতে পারি।
আমি অবশ্য এখনও জানিনা যে সে রাতে আমি এমন কি করেছিলাম। তবে ছেলের ওরকম অবস্থায় কোন আত্মীয় কে না পেয়ে শুধু আমাকে কাছে পেয়েছিল কাকিমা। হয়ত সেটাই তার মনে গেথে রয়েছে। সেটা অবশ্য আমার জন্য খুবই আনন্দের।
আমার মাল পরার সময় এসে যাওয়ায় আমি ঠাপানোর জোর বাড়িয়ে দিলাম। জ্যোৎস্নারও ক্লান্তি ভাব কেটে গেছিল। ও নিজের গুদেই আঙ্গুল দিচ্ছিল আর বলছিল,
জ্যোৎস্নাঃ বেশ্যা মাগী, আমি জানতাম না যে তোর এত রস। স্বামী থাকতেও অন্য বাড়া নিতি নাকি স্বামীর পরে এসব শুরু করেছিস?
কাকিমাঃ না রে, ও সেই রাতে কেমন যে পিপাসা দিয়ে গেল, আমার তৃষ্ণা আর মিটছেইনা এখন।
এই বলে কাকিমাও নিজের কোমর তুলে নিচে থেকে তল ঠাপ মারতে লাগল। আমি আর কাকি দুজনে এক সময়ই মাল খসালাম। আমি কাকির গুদেই সব ঢেলে দিলাম। আমি বাড়া বার করতেই কাকিমার গুদ থেকে মাল ছিটকে ছিটকে বেরোতে লাগল।
কাকিমা; ছেলের বিছানার চাদর মা তার ভাতার কে দিয়ে গুদ মারিয়ে গুদের রসে ভিজিয়ে দিল। আমার মত মা বোধ হয় দ্বিতীয়টা হবেনা।
জ্যোৎস্নাঃ এরকম ভেবনা। তুমি তো সারা জীবন সতী ছিলে, স্বামীও চলে গেছে, আর ছেলেও তো তোমার কথা ভাবেনা, তুমি এখন যতদিন যৌবন আছে নিজের খিদে মেটাও। এতে কোন পাপ নেই। আমার স্বামীটাও তো পার্টি অফিসে কোন মাগীর খপ্পরে পড়েছে। সে নাকি আবার বিয়েওালা মহিলা। বাচ্চাও আছে। তাও কি লভে আমার স্বামীর চোদন খাচ্ছে কে জানে। ওরা করলে আমাদের দোষ কি।
কাকিমাঃ তা ঠিক বলেছিস, এই যে নেশা লেগেছে, আর এই যে চরম সুখ পাই গুদের ভিতরে বাড়া নিয়ে, এই সুখ আমি আর এখন কোন কিছুর বিনিময়ে ছাড়তে পারবনা। আমি এখন থেকে তোর বেশ্যা হয়েই বাচতে চাই। তাতেই আমার চরম সুখ।
বলেই কাকিমা গুদ ধুতে বাথরুমে গেল।
আমিঃ আমার কেন যেন মনে হচ্ছে যে কাকিমা অন্যের কাছে ঠাপন খাচ্ছে তাতে তুমি খুশী হয়েছ? কি ব্যপার বল তো?
জ্যোৎস্নাঃ ঐ যে সমু, লুকিয়ে আমার স্নান করা দেখে আর আমাকে ভেবে বাড়া খেচে। আর একদিন আমার মেয়েটা ঘুমিয়ে ছিল, সে সুযোগ নিয়ে আমার মেয়ের মুখে নিজের বাড়া রেখেছিল। এক ঠাটিতে চড় মেরেছিলাম সেদিন। কিন্তু মনে মনে ভেবেও ছিলাম, সুযোগ পেলে ওকে দিয়েই ওর মায়ের গুদ ফাটাব আমি। কিন্তু ওর জায়গায় তুই সেই সুযোগ হয়ে এলি। যখন বেশ্যার মতন আমার বর টা ওর গুদ মারে, আমি সত্যি খুশী হই।
বলেই জ্যোৎস্না আমার ঠোঁটে কিসস করল।
আমি ওর মাই টিপতে টিপতেঃ তুমিও তো কম না, বাবা, এত কিছু তোমার মনে মনে। আচ্ছা, তোমার মেয়েটাকে কবে দেবে আমার হাতে? আমার বারাটাও তো রাখব ওর মুখে।
জ্যোৎস্নাঃ দুষ্টু ছেলে, তর সইছেনা না কচি গুদ খাওয়ার জন্য? তুই আমাকে আর মেয়েকে এক সাথে নিবি, কিন্তু সেটা এই বেশ্যাকে বলা যাবেনা। আমি ব্যবস্থা করব, চিন্তা নেই।
তারপর কাকিমা বাথরুম থেকে বেরোতেই আমিও নিজেকে পরিষ্কার করে জামা কাপড় পরে ওদের দুজনকে ল্যাঙট অবস্থায় রেখেই নিজের বাড়ি চলে এলাম।

More বাংলা চটি গল্প

Leave a Comment