বাড়াটা এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম শালির গুদে

শালির গুদ মারার গল্প সোহাকে প্রথম চুদি আজ থেকে এক বছর আগে। সোহা আমার ছোট ভাইয়ের বৌ। সোহাকে আমি আগে থেকেই চিনি।ও যখন কলেজের ফাস্ট ইয়ারে পড়ে তখন থেকেই। কিন্তু ওকে চোদার নিয়ত করি ওদের বিয়ের পর।

পূর্ব পরিচয়ের সুত্র ধরে ওর সাথে আমার যোগাযোগ ছিল আগে থেকেই। মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ এ নিয়মিত কথা হত। বিশেষ করে হোয়াটসঅ্যাপ এ। কারন মেসেঞ্জারের পাসওয়ার্ড ওর জামাই জানত। সোহা প্রেম করে বিয়ে করেছে।

হাজবেন্ড দেশের বাইরে থাকে। ভালো জবও করে। সোহা এখন একটা প্রাইভেট ভার্সিটি তে পড়ে। বাবার সাথে ঢাকা থাকে। ওকে আমি ফেসবুক আইডি খুলে দিয়েছিলাম। সেজন্য পাসওয়ার্ড টাও জানি। ও আর চেঞ্জ করেছিলনা অনেক দিন।হুট করেই একদিন ঢুকেছি ওর মেসেঞ্জারে। ওর জামাই এর সাথে চ্যাট হিস্টিতে ঢুকেত আমি থ…অ হয়ে গেছি। শালির গুদ মারার গল্প

দেখি সোহা ওর ছবি পাঠিয়েছে ব্রা-পেন্টি পড়ে। কি হট মাইরি। স্ক্রল করে একটু উপরে দেখি কোন কাপড় ছাড়াই ওর দুধের ছবি পাঠিয়েছে। আমারতো মাথা নষ্ট। কি দেখলাম আমি। দুধ এত সুন্দর হয় কি করে। একদম কাশ্মির এর আপেল।

দুধ দেখেই আমার সোনা দাঁড়িয়ে গেল। সেদিন ই নিয়ত করেছি এই দুধ আমাকে খেতেই হবে, এই দুধ নিয়ে খেলতেই হবে। আর এই মাল কে আমার চুদতেই হবে। একদম জঙলি টাইপ চোদা৷ সেদিন থেকে সোহাকে আরও ভালো করে দেখলাম।

ওর ছবি খুটিয়ে খুটিয়ে দেখলাম। শালি ৫ ফুট ৩ ইঞ্চি লম্বা। গায়ের রঙ দুধে আলতা বলতে যা বুঝায় তাই। চোখ দুটো রক্ত জবার মত লাল,বড় বড়। দেখে মনে হয় সব সময় সেক্স উঠেই থাকে। কামে ভরপুর। শালির গুদ মারার গল্প

আর ঠোট, সেতো রসে টইটম্বুর এক কমলার কোষ। দেখলেই মনে হবে এক নিশ্বাসে সকল রস শুষে নেই। দুধের কথাত আগেই বলেছি। আর শালির পাছাটা একদম ধনুকের মত বাকানো, ফোলা। bangla choti golpo 2023

দেখেই মনে হবে এখনি একে ডগি স্টাইলে উপুর করে থাপ থাপ করে ঠাপাই। ছবি গুলো ভালো করে দেখেই আর দেরি করতে পারতেছিলাম না। কবে চুদব । কবে চুদব। এরকম একটা ভাব।

কিন্তু এখানে তো তাড়াতাড়ি করলে চলবে না। স্টেপ বাই স্টেপ আগতে হবে। না হলে ফসকে যাবে। তাই ধীর নীতি গ্রহণ করলাম।

ওর সাথে নিয়মিত চ্যাট করা শুরু করলাম। এভাবেই চলতে থাকল। এর মধ্যে একদিন বলল ও বাইরে চলে যাবে জামাই এর কাছে।

এক বছর পর। আমি মনে মনে ঠিক করলাম তার আগেই চুদতে হবে। শালির গুদ মারার গল্প

আমি আস্তে আস্তে ওর সাথে সেক্স নিয়ে কথা বলা শুরু করলাম। কিন্তু শালি শুধু পিছলে যেতে চায়। আমিও নাছোড় বান্দা। আস্তে আস্তে ডোন বাড়ানো শুরু করলাম। ওর যে কোন কাজে আমাকে নক করে। আমিও পরামর্শ দেই।

এভাবে একদিন ওর সকল সমস্যা আমার সাথে শেয়ার করে। একদিন খুব লজ্জা নিয়ে বলল ভাই আমাকে কিছু টাকা দিতে হবে।

আমিও সাথে সাথেই খুশিতে দিতে রাজি হয়ে গেলাম। কারন এর পর অনেক কিছু বলার অধিকার বেড়ে যাবে।

টাকাটা দিলাম আমি ওকে। তারপর থেকে আরও বেশি যোগাযোগ। একদিন সুযোগ বুঝে বললাম আমি ওর সব দেখিছি।

ওর দুধ, ব্রা পেন্টি পড়া পিক সব। খুব হোচট খেয়েছিল সেদিন। দু তিন দিন কথা বলেনি আমার সাথে।

এর পর থেকে খুব হাতে পায়ে ধরি ছবিগুলো ডিলিট করে দেন। এই সেই সব কথা। আমি ওকে আশ্বস্ত করি দুনিয়ার কেউ দেখবেনা।

ও আস্তে আস্তে আমার সাথে আরও ফ্রি হয়ে যায়। সেক্স নিয়ে নিয়মিত কথা বলি। এখন আর সেক্স, রোমান্স এরকম ফরমাল শব্দ ইউজ করিনা। ডাইরেক্ট চোদাচুদি, কিভাবে করে, ধোন কিভাবে ঢুকায় এগুলাই বকি। শালির গুদ মারার গল্প

কিছুদিন পর একদিন বলে ফেলি আমি তোমায় একবার চুদব। সোহা হয়ত প্রস্তুত ছিলনা আমার কাছ থেকে এরকম ভাবে শোনার জন্য। রাজি হলনা।

সোজা বলে দিল জামাই ছাড়া আমি কাউকে চুদতে দিবনা। আমিও ওইদিন আর কিছু বললাম না। ভাবলাম আস্তে আস্তে হজম করুক। এর পর থেকে নিয়মিতই বলে যাই একবার হলেও চুদব।

বলতে বলতে একদিন সোহা ব মানুষ জানলে মান সম্মান সব শেষ হয়ে যাবে৷ মরা ছাড়া পথ থাকবে না। আমিত মনে মনে খুব খুশি। শালি লাইনে এসেছ। আমি ওকে খুব করে আশ্বস্ত করি। শালির গুদ মারার গল্প

এরপর আস্তে আস্তে লাইনে এলো। কোথায় দেখা করব। হোটেল রিস্ক হয়ে যায়। পরে ভাবলাম গাজিপুর রিসোর্ট এ যাব। কিন্তু সোহা বলল এত টাইম বের করতে পারবেনা। লাস্ট ঠিক হল আমার বাসাতেই আসবে।

আমিও খুশি। পরে আমি ওলে আমার মুগদা পাড়ার বাসার ঠিকানা বলে দিয়ে সিএনজি নিয়ে চলে আস্তে বললাম। রবিবার ছিল সপ্তাহের প্রথম কর্মদিবস। যানযট ও একটু বেশি। তাই দেরি হয়ে গেল। আসতে আসতে ১১ টা বেজে গেল।

আমি অপেক্ষা করতেছিলাম। বাসার কাছে এসে যখন ফোব দিল, সাথে সাথে আমি রেডি হওয়া শুরু করলাম সোহাকে চোদার জন্য। শালিকে রাম ঠাপ ঠাপানোর জন্য একটা ভায়াগ্রা খেয়ে নিলাম।

রেডি হয়ে নিচে গেলাম ওকে নিয়ে আসতে। ও একটা জিন্স আর টপস পড়েছে। অসম্ভব সুন্দর লাগতেছে। পাছাটা সেরকম বুঝা যাচ্ছে। ইনফেক্ট আমিই ওকে জিন্স পড়তে বলেছিলাম। শালির গুদ মারার গল্প

কারন ওর ধনুকের মত বাকানো পাছাটা আমি দেখিছিলাম ওর জিন্স পড়া একটা ছবিতে। তারপর সোহাকে নিয়ে রুমে গেলাম। গিয়ে বললাম টায়ারেড হয়ে গেছ, শরবত খাও।

এক গ্লাস শরবত খাইয়ে বললাম বাথরুম থেকে একটু ফ্রেশ হয়ে আস। সোহা খুব লজ্জা পাচ্ছিল। আমি বললাম লজ্জা পেয়োনা। আজ সব লজ্জা ভেঙে দিব। ও বাথরুম থেকে ফ্রেশ হয়ে বেরিয়ে এলো।

সোহাকে একদম অপ্সরার মত লাগছিল আমার রুমের মৃদু আলোতে।

আমি সোহাকে খুব তীক্ষ্ণ দৃষ্টিতে দেখতেছিলাম। সোহা বলল কি দেখেন। আমি বললাম তুমি এত সেক্সি কেনো? সোহা বলল যান অসভ্য। শালির গুদ মারার গল্প

আমি সোহাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলাম। ওর ঠোটের পুরো রস শুষে নিতে হবে আমার।

একটু পর সোহাও রেসপন্স শুরু করল। শালি পাল্লা দিয়ে আমার ঠোট কামড়ানো শুরু করে দিছে। আমি মনে মনে বললাম এটাই তো চাই। আমি সোহার ঠোট কামড়াতে কামড়াতে হাত দিয়ে ওর দুধ টিপা শুরু করেছি আর সোহা কেপে কেপে উঠতেছে। আমি ওর টপস খুলে ফেললাম। ও মাই গড। সোহা কালো ব্রা পড়েছে৷ কালো ব্রা তে সাদা দুধ।

আগেই বলেছি সোহার দুধ একদম কাশ্মিরি আপেলের মত। আমি ব্রা এর ভিতর হাত ঢুকিয়ে টিপতে টিপতে টেনে ব্রা খুলে ফেললাম। আর সাথে সাথে সোহার কাশ্মিরি আপেল লাফিয়ে উঠল।

আমিত হামলে পড়লাম। কামড়ে কামড়ে খেতে থাকলাম দুধ। চুষে চুষে খাচ্ছি আর সোহা ছটফট করতেছে। আমার মাথা ওর বুকে চেপে চেপে ধরতেছে। আমি ওকে বিছানাতে শুইয়ে দিলাম। শালির গুদ মারার গল্প

সোহার জিন্সটা খুলে ফেললাম। কালো পেন্টির ভিতর ওর গুদ সেইরকম লাগছিল। ফুলে উঠেছে চোদা খাওয়ার জন্য।

আমি টেনে পেন্টি খুলতেই সেই কাঙ্কিত গুদ। শালি চোদা খাওয়ার জন্য পূর্ণ প্রস্তুতি সরূপ বাল কামিয়ে একদম ক্লিন করা গুদ নিয়ে আসছে। আমি ওর দুধ ছেড়ে গুদে আসলাম।

দুই হাতের আঙুল দিয়ে ওর গুদ টেনে ভিতরে আঙুল দিয়ে নড়া চড়া দিতেই কেপে ঊঠল সোহা। আমি একটা আঙুল দিয়ে নাড়াচাড়া করতে করতেই জিভটা ওর নাভির গর্তে ঢুকিয়ে দিলাম।

শালির নাভি একদম তামিল নায়িকা তামান্না ভাটিয়ার মত। আমি জিভ ঢুকিয়ে এমন কামড় দিলে সে শোয়া থেকে উঠে বসে আমার মাথার চুল ধরে বুকে নিয়ে চেপে ধরল। ওদিকে বাম হাতের আঙুল দিয়ে গুদে নাড়াচাড়া করতেছি।আর এই মাগি শুধু মুখ দিয়ে ওও..আ..আ… করতেছে আর কাতরাচ্ছে চুদা খাওয়ার জন্য। শালির গুদ মারার গল্প

আমি আবার শালির দুধ মুখে নিয়ে এমন ভাবে চোষা শুরু করলাম যেন দুধ বের করে ফেলব চুষে। সোহা আর থাকতে না পেরে বলল প্লিজ এখন তর বাড়া ঢুকিয়ে আমাকে শান্ত কর। সোহার মুখে তুই শুনে আমার তো আরও মাথায় রক্ত এসে গেল।

আমার আখাম্বা ৭ ইঞ্চি বাড়া এই মাগিকে চুদার জন্য ব্যকুল হয়ে আছে। তারপরও আমি সোহাকে আরও উত্তেজিত করার জন্য উপর করে ঘাড়ে থেকে চুল সরিয়ে ঘাড়ে কিস করা শুরু করলাম, ওর কানের লতিতে আলতো করে কামড়ে দিলাম।

মেয়েদের ঘাড় আর কানে নাকি সেক্স সেনসর বেশি কাজ করে। দেখলাম সোহা পুরা রেডি হয়ে গেছে চুদা খাওয়ার জন্য। শুধু আমার বাড়া ধরে ওর গুদে নিতে চাচ্ছে।

আমি ওর উপর করা পাছাতে ঠাস ঠাস করে দু তিনটা চড় দিলাম। চড় খেয়ে পাছার মাংস থল থল করে লাফিয়ে উঠল। এখন আমি রেডি হচ্ছি বাড়া ঢুকানোর জন্য। সোহাকে বললাম নে এবার চোষ।

সোহা আমার বাড়া হাত দিয়ে ধরে বলে এত বড় কেন তোর এটা। আমাকে অনেক শান্তি দিবে এটায় আজ। বলেই মুখে পুড়ে চোষা শুরু করল। আমার মাথাতো গরম হয়ে যাচ্ছে,

রক্তে আগুন লেগে গেছে মনে হয়। ধাক্কা দিয়ে শুইয়ে দিলাম শালিকে। দু পা টেনে ধরে আমার বাড়া রাখলাম সোহার গুদে। দুই পা টেনে এক ধাক্কায় আমার আখাম্বা বাড়া অর্ধেক ঢুকিয়ে দিলাম সোহার গুদে৷

শালি ও মাগো বলে একটা চিৎকার দিল। সোহার গুদ এখনো ভার্জিন মেয়ের মত টাইট। জামাই মনে হয় করতেই পারেনি। বিয়ের এক মাস পড়েই বাইরে চলে গেছে। আমি ওর চিৎকার থামানোর জন্য ঠোট দুটো কামড়ে ধরলাম।

কামড়ে ধরে থেকেই বাড়া আস্তে আস্তে নাড়াচাড়া করে ইজি করে নিতেছি। শালি এখন মজা পাচ্ছে। আস্তে আস্তে পাছা উপর নিচ করে রেসপন্স করতেছে।

আমি বাড়াটা একটু বের করে এক ধাক্কায় পুড়াটা ঢুকিয়ে দিলাম সোহার গুদে। সোহা আনন্দে বলতে থাকল জোড়ে চুদ, চুদে আমার ভোদা ফাটিয়ে দে শালা, বাইঞ্চোদ। সোহার মুখে বকা শুনে আমার উত্তেজনা আরও বেড়ে গেল। আমিও অশ্রাব্য ভাষায় খিস্তি দিতে দিতে ঝড়ের বেগে চুদতে থাকলাম। শালির গুদ মারার গল্প

শালি তোর কত শখ হইছে আজ আমি দেখব, নটি তোর ভোদায় বাশ ঢুকাব, মাগি তোর ভোদায় ঢুকিয়ে পেট পর্যন্ত দিব। শালি এত চোদা খাইতে মন চাইছিল তাহলে ভাব দেখিয়েছিস কেন।

এভাবে চুদতে থাকলাম আর সোহা ও মাই গড, ফাক মি, ফাক মি হার্ড বলে চিৎকার করতেছিল। ৫-৭ মিনিট চুদার পর আমার বাড়া বের করে সোহার এক পা কাদের উপর তউলে ধনুক এঙেল করে আবার ঠাপানো শুরু করলাম। শালি সমান তালে রেসপন্স করে যাচ্ছে।

আমি ভোদায় ঢুকাচ্ছহিবার এক হাতে দুধ চটকাচ্ছি। কছুক্ষন করার পর বললাম তুই উপরে আই৷ আমি নিচে শুয়েছি মাগি এসে আমার বাড়ার উপর ওর গুদ রেখে আস্তে আস্তে কোমড় দোলানো শুরু করল।

আমার বাড়া সোহার গুদে ঢুকতেছে আর আমি ওর দুধ টিপতেছি আর নিচ থেকে একটু একটু ঠাপ দিচ্ছি। সোহা গতি বাড়িয়ে দিল ঊঠা নামার। আমি বুঝলাম মাগি এখনি জল খসাবে৷ bangla choti kahini conversion

আমি জোরে জোড়ে তল ঠাপ দেওয়া শুরু করলাম। ৪-৫ মিনিট পর মাগি জল খসাল। সোহা বলল আজ আর না। আমি বললাম শুরুই করলাম না। কিসের আজ আর না।

উপুর হও এখন। ডগি স্টাইল করব। জোড় করেই উপুর করে দিয়ে ওর পাছায় দু তিনটা চড় দিয়ে দু হাত দিয়ে টেনে ধরে সোহার ভোদায় আমার বাড়া সেট করলাম। কোমড়ে ধরে এক ঠাপে ঢুকিয়ে দিলাম পুরাটা।

এর পর দুই হাতে কোমড় ধরে ঠাপানো শুরু করলাম। সোহা মুখ দিয়ে শুধু ওহ…আ…আ..আ ও মাই গড, আহঃ ওহ্ শব্দ করে যাচ্ছে। আমি খুব জোড়ে জোড়ে চুদে যাচ্ছি ওকে। এভাবে ১০ মিনিট চোদার পর বুঝলাম আমার হয়ে যাবে।

আবার সোহাকে চিৎ করে শুইয়ে আক ধাক্কায় ওর ভোদায় বাড়া ঢুকিয়ে পাগলের মত চুদতে থাকলাম।একসময় আমার চোখে অন্ধাকার দেখা শুরু করলাম। শালির গুদ মারার গল্প

৫ মিনিট এর মত করার পর আমার বাড়া গল গল করে মাল ছেড়ে দিল সোহার ভোদা ভর্তি করে। এভাবেই শুয়ে থাকলাম ওর বুকে। তারপর ফ্রেশ হয়ে রান্না করে খেয়ে ঘুমিয়েছি দুজনে এক ঘন্টা।সেদিন সন্ধায় গেছে সোহা আমার বাসা থেকে। যাওয়ার আগে আরও একবার চুদে দিছি। এর পর সুযোগ পেলেই আমি ওকে চুদেছি। শুনলাম এখন জামাই এর কাছে চলে যাবে। আর আমারও এই হট মালটা হারাতে হবে৷

Leave a Comment