বাপ বেটি দুজনের কামনার আগুন নেভানোর খেলা [২] [সমাপ্ত]

আমি আর শিলা ছোট বেলা থেকেই খুব কাছের বন্ধু ছিলাম আর অজয় কাকু আর বাবাও ভাল বন্ধু ছিল।আমরা পাশাপাশি বাড়িতে থাকতাম। দশ ক্লাসে উঠতেই আমাদের মাই পাছা বেশ আকর্ষনিয় হয়ে উঠে।বাইরে বেরুলে ছেলেগুলো বেশ লোভি চোখে দেখত।
এর মধ্যে যৌন জীবন সম্পর্কে জানতে শুরু করি।একদিন শিলা এসে বলে রাতে ওর বাবা মা চুদাচুদি দেখেছে।আমি জিজ্ঞেস করলাম কিভাবে দেখলি। শিলা বলতে থাকল সে রাতে ঘুমুতে যাওয়ার পর কি দেখে যেন ভয় পেয়েছে তাই ও সেই রাতে বাবা মার সাথে ঘুমায়।
মাঝ রাতে ঘুম ভেংগে দেখ তার বাবা মার গুদে ধোন ঢুকিয়ে মাকে চুদছে আর মাও বাবার নিচে শুয়ে চুদা খাচ্ছে।শিলা তার মা বাবার চুদার গল্প বলছে আর আমার মাই চটকে দিয়ে বলে বাবাও মার মাই টিপে চুষে দিচ্ছিল।শিলার মাই চটকানিতে আমার সারা দেহ কেমন একটা শিহরন লাগল। এক অদ্ভুত ভালো লাগা আমাকে গ্রাস করে নিল।
আমার নিস্বাশ ভারি হয়ে গেল আমিও শিলাকে জরিয়ে ধরলাম। শিলার মাইগুলো খাবলে খাবলে টিপতে থাকলাম।সেই আমার জিবনের প্রথম যৌন খেলা।আমরা যেন পাগল হয়ে গেলাম।এভাবে আমরা দুই বান্ধবি একে অপরকে টিপে চুষে নিজেদের শান্ত করলাম।তার কিছুদিন পর শিলার বাবা শিলাকে বিয়ে দেয় অভির সাথে।শিলা আর অভি দু’জনে সংসার করতে থাকে সংসার কি সারা দিন রাত চুদাচুদি।
আর শিলা এসে আমাকে ওদের চুদাচুদির গল্প বলত।এভাবেই আমি যৌন জ্ঞান বাড়াতে থাকি।মাঝে মাঝে শিলা এসে গল্পের সাথে সাথে মাই টিপে ও গুদে আংগুল দিয়ে গরম কাটিয়ে দিত।এর কিছু দিন পর অভি বিদেশ চলে যায়।শিলা এতো দিন ধরে অভির চুদা খেয়ে একেবারে খাসা মাল হয়ে উঠছে। মাইদুটো আগের চেয়ে বড় হয়েছে আর টানটান হয়ে উঠছে।আর পাছাটা বেশ ঢেউ খেলানো হয়েছে।উঠতি বয়ষের মেয়ে মাং এ বাড়ার রস পরাতে শরীর যৌবন যেন ছল ছল করছে।আমার মাই পাছাও বেশ লোভনিয় হয়ে উঠছে।বাইরে বেরুলে সবাই কেমন করে আমার দেহের দিকে তাকায়। তবু শিলাকে আমার চেয়ে বেশি সেক্সি মনে হত।
অভি বিদেশ যাওয়াতে আমি আর শিলা আবার একসাথে সময় কাটাতে লাগলাম।আর শিলার অভিজ্ঞতা থেকে আমরা দুজনে কাম মিটাতাম।এরি মধ্যে শিলার মা অসুস্থ হয়ে বিছানায় পড়ল। এর মধ্যেই আমরা কলেজে যেতে শুরু করছিলাম। শিলার মা অসুখে পড়াতে শিলার কলেজে যাওয়া বন্ধ হয়ে গেল।
শিলা বাড়ির সব কামকাজ করত।কয়েক মাস পর আমার কলেজ বন্ধ বাড়িতেই ছিলাম। মাসি অসুখে পরার পর দেখতাম শিলা খুব মনমরা হয়ে থাকত।কিন্তু সে দিন শিলাকে দেখলাম খুব উচ্ছল। যেন শুকিয়ে যাওয়া কোন লতা পানি পেলে সতেজ হয়ে উঠে শিলাও তেমনি ওর সারা দেহ যেন এক আলাদা সতেজেতা। ওর মুখ এক সুখের তৃপ্তি।
আমি জিজ্ঞেস করলাম কি ব্যাপার তোকে আজ এত ফ্রেস লাগছে কি হয়েছে।
শিলা আমাকে জরিয়ে ঠোটে চুমু খেয়ে মাই টিপে দিয়ে বলে। হ্যারে কাল রাতে আমি আবার অনেকদিন পর সেই সুখ পেয়েছি। ইস অভি গেছে ছয় মাস। আমি ছয় মাস পর আবার সেই সুখ পেলাম। উফ তোকে কি বলব রুমা। কি সুখ কি যে আরাম আমি এখনো আমার দেহ সেই সুখ পাই।
আমি শিলাকে চেপে ধরে মাইতে মুখ লাগিয়ে বলি কার কাছ থেকে কিভাবে সেই সুখ পেলি।
শিলা বলে কাল রাতে বাবার কাছ থেকে আমি আবার সেই সুখ পেয়েছি।
মানে কাকু তোকে চুদেছে।
শিলা বলে হ্যাঁ বাবা আমাকে কাল রাতে চুদেছে। উফ সে কি চুদারে রুমা আমি সুখে পাগল হয়ে গেছি। জানিস বাবা আমাকে বলেছে এখন থেকে প্রতিদিন আমাকে চুদবে।বাবার কি দোস বল মা কতদিন অসুস্থ। মাকে চুদতে পারেনা। পুরুষ মানুষ না চুদে কতদিন থাকতে পারে।আমিওতো কয়দিন চোদন না খেয়ে কেমন পাগল হয়ে গেছি।আসলে এ এমন জিনিস একবার স্বাদ পেয়ে গেলে ছেড়ে থাকা যায় না।যাক এখন থেকে একটু শান্তিতে থাকতে পারব।
এরপর থেকে রোজ শিলা আর অজয় কাকু বাপ বেটি চুদাচুদি করতে থাকে।শিলা আমাকে সে সব বলে। কিছুদিন পর আমার মা এক এক্সিডেন্টে মারা যায়। মা মারা যাওয়ার পর বাবা খুব ভেংগে পরে। বাবা সকালে বাড়ি থেকে বের হয়ে যায় আর রাতে আসে।দুপুরে আমি একা বাড়িতে থাকি।মাঝে মাঝে শিলা আসে।
একদিন দুপুরে আমি আর শিলা গল্প করছি এমন সময় অজয় কাকু আমাদের বাড়িতে আসে। এসে শিলাকে বলে তুই এখানে বাপের একটু খবর নিবি না।শিলা বলে কেন তোমার খাবারতো দিয়েই আসলাম।
কাকু বলে তাতে কি, তুই জানিস না তোকে না খেলে তোর বাপের হয় না। ওদের কথায় বুঝলাম ওরা এখন চুদাচুদি করতে চায় তাই ওদের সুযোগ দিয়ে আমি বললাম শিলা তুই আর কাকু কথা বল আমি আসছি।
আমি বেরিয়ে আসতেই কাকু শিলাকে বুকে নিয়ে মাই টিপে দিয়ে বলে আমার এই সোনা মেয়েটাকে নাচুদে আমার কস্ট হয় তুই জানিস না। শিলা বলে এই সকালে চুদলে আবার এখনি গরম হয়ে গেলে। এখন রুমা আছে রাতে চুদো।
কাকু শিলার কামিজ খুলে দিয়ে একটা মাইয়ের বোটা মুখে নিয়ে বলে তোকে এখন একবার না চুদলে আমার কিছু ভাল লাগছে না। আমি বাইরে এসে দরজার পাশে দারালাম আর ফাক দিয়ে শিলা আর কাকুর চোদন দেখার অপেক্ষায় থাকলাম।
শিলা কাকুর হাতে মাই টেপা খেয়ে কাকুর বাড়াটা ধরে খেচে দিয়ে বলে বাবা মনে হয় তোমার এই সুখ কাঠিটা সবসময় আমার গুদে ভরে রাখি।কিন্তু রুমা দেখলে কি ভাববে বল। কাকু বলে কি ভাববে বল ভাববে ইস আমিও যদি শিলার মত বাবার চুদা খেতে পারতাম।আমি জানি তুই রুমাকে তোর আমার চুদার কথা বলেছিস। তবে যাই বলিস রুমাও কিন্তু সেক্সি মাল হয়ে উঠছে। কেমন ভারি বুক আর পাছা তোর মত কয়দিন ঠাপ খায় তাহলে রুমাও একটা খাসা মাল হবে।
কাকুর কথা শুনে আমি আমার মাইহাতাতে লাগলাম।সত্যি আমার মাই দেখে নিজেই মুগদ্ধ হলাম।এইদিকে শিলা আর কাকু একে অপরকে গরম করে চরম অবস্থায়।কাকু নিজের তাগরা ধোন শিলার রসালো গুদের মুখে রেখে চাপ দিয়ে ঠেলতে ঠেলতে ঢুকিয়ে দেয়।
শিলা ইস হিস হিস করে কাকুর ধোন নিজের গুদে নিতে থাকে আর বলে বাবা তুমি এবার আমাকে ভাল করে চুদে দাও।কাকু শিলাকে জোড় ঠাপে চুদতে থাকে আর বলে উফ তোর মত একটা বাপ ভাতারি মেয়ে না পেলে আমার যে কি হত।বল এই বয়সে না চুদে কোন পুরুষ থাকতে পারে। আর এই সময় তোর মা অসুস্থ।
শিলা বলে বাবা তোমার আর কি মাকে পারছোনা কিন্তু আমাকেত ঠিকই চুদতে পারছ। দেখ সমর কাকা এই বয়সে বউ মরল।বেচারি এখন কেমন মন মরা হয়ে থাকে।সে দিন দেখি সমর কাকু আমার দিকে কেমন করে তাকাচ্ছে মনে হয় চোখ দিয়েই আমাকে চুদে দিচ্ছে। তুমি যদি কিছু মনে না কর তাহলে আমি মাঝে মাঝে সমর কাকুর কাছে চোদাব।হ্যারে সমরের জন্য আমারও খারাপ লাগে। বেচারি বউ মরার পর থেকে খুব কস্টে আছে। আমি অবশ্য বলেছি যে রুমাকে ফিট করে নিতে।কিন্তু রুমা যদি রাজি না হয় তাই ও খুব চিন্তায় আছে।
রুমা তোর বন্ধু দেখ একটূ চেস্টা করে যদি রুমাকে রাজি করাতে পারিস তাহলে আমরা একসাথেই লাগাতে পারব। শিলা কাকুর নিচে শুয়ে তল ঠাপ দিতে দিতে বলে বাবা আমাকে চুদে আশা মিটছে না আবার রুমাকেও চুদবা। ঠিক আছে তুমি চিন্তা করনা আমি রুমাকে সমর কাকু আর তুমার চুদার ব্যাবস্থা করে দিব। তুমি এখন তোমার সেই অমৃত ধারা দাও আমার এই মাঙ্গের আগুন নিভিয়ে দাও।তুইওতো সমরের গাদন খাবি বলে হক হক করে শিলাকে ঠাপিয়ে শিলার গুদে এককাপ রস ঢেলে দিল।
শিলা কাকুকে জড়িয়ে ধরে নিজের বাপের মাল গুদে নিতে থাকল।এদিকে ওদের চুদাচুদি দেখে আমিও গুদ খিচে রাগমোচন করলাম মনে হল ইস আমি যদি শিলার মত অজয় কাকুর মুগুরের মত বাড়া আমার গুদে নিতে পারতাম। কি সুখ ওই বাড়ায়।কাকু শিলাকে চুদে এবার বের হয়ে আসতে আমার সাথে চোখাচুখি হতেই কেমন একটা কামুক হাসি দিয়ে বলল কিরে রুমা এমন শুকিয়ে যাচ্ছিস কেন? নিজের যত্ন নিস না বুঝি। আর সমরটাও তোর কোন খবর নেয় না
।না না কাকু বাবা আমার খবর ঠিকমতই নেয় তুমি শুধু চিন্তা করছো বলে আমি নিজের ওরনা ঠিক করতে দেখলাম কাকু আমার মাইদু’টো দু’চোখে গিলছে। হ্যারে তোর মা মারা গেছে এবার বাবাকে দেখে রাখা তোর দায়িত্ব তুই না দেখলে বাবাকে আর কে দেখবে বল বলে কাকু চলে গেল। আমি শিলার কাছে গেলাম। শিলা বলল দেখলি বাবা কিভাবে আমাকে চুদে সুখ দিল।
আমি অবাক হওয়ার ভান করে বললাম কাকু এখন তোকে চুদেছে। শিলা আমার মাইটিপে বলে আর ন্যাকামি করা লাগবে না আমি জানি তুই আমার আর বাবার চুদাচুদি দেখেছিস আর নিজের গুদ খেচেছিস।আমি বলি তুই কিভাবে বুজলি।শিলা বলে আমি হলাম তোর সবথেকে কাছের বন্ধু আর আমি একটা মেয়ে তাই আমি বুঝিরে গুদের কুটকুটানির কি জ্বালা। শোন তুইও স
মর কাকুকে দিয়ে চুদিয়ে নে তাহলে তোর গুদের জ্বালাও মিটল আর কাকুরও কস্ট কিছুটা কমল।
কাকি মারা যাওয়ার পর থেকে কাকুর খুব কস্ট হচ্ছে। তাইতো কাকু আমাকে কাল বলল কিরে শিলা একলা শুধু বাপের কস্ট দূর করবি আমার কস্ট কিভাবে দূর করব।ইস তোর মত রুমা যদি বাপের কস্ট বুজত।
আমি তখন কাকুকে বলি কাকু তুমি রুমাকে ফিট করে চুদে দাও।
কাকু বলে রুমা যদি কিছু মনে করে তাই ভয় হয় তুই রুমাকে বলে ফিট করে দে।
আমি লজ্জা পেয়ে বলি বাবার সাথে আমি করতে পারব না। শিলা আমাকে বলে বুঝি মুখে লজ্জা আর মনে মনে বাপের বাড়া গেলার জন্য গুদ দিয়ে লালা ঝরছে বলে আমার ভেজা গুদে আংগুল গুজে দিল।
গুদে আংগুল দিয়ে নারিয়ে বলে আমি কাকুকে কথা দিয়েছি তোকে ফিট করে দিব আর তোর সাথে একসাথে কাকুর কাছে চোদন খাব। তুই আর না করিস না। আমি কালই তোর আর কাকুর বিয়ে দিব আর তুই কাকুর সাথে শুয়ে চোদন খাবি।
বললাম সে কাল দেখা যাবে।
এরপর শিলা আমাকে বুঝাল একবার লজ্জা ভুলে লেগে গেলে আমিও বাবা দুজনেই কেমন সুখে থাকব। আমার নিজের ইচ্ছা থাকলেও মুখে না না করে গেলাম।
শিলা চলে যাওয়ার পর আমি চিন্তা করলাম ঠিকইতো মা মারা যাওয়ার পর বাবা কস্টে আছে। মেয়ে হয়ে বাবার কস্ট দূর করা আমার দায়িত্ব। আবার নিজের মধ্যে একরাস লজ্জা ঘিরে ধরে না না আমি বাবার কাছে লেংটা হতে পারব না। আবার ভাবি শিলা যদি পারে তবে আমি পারব না কেন।
এরই মধ্যে বাবা বাজার থেকে একছরি কলা ও ফল নিয়ে আসল। বাবা ঘরে ঢুকে ফলগুলো রেখে আমাকে কাছে বসিয়ে বলে দেখ সমর আমাকে বলে আমি নাকি তোর কোন খবর রাখি না। সরি মা আমি আসলে তোর মা মারা যাওয়ার পর কেমন যেন হয়ে গেছি। আমার এত সুন্দর মেয়ে থাকতে আমি কোন খেয়াল রাখি না ।আমার মেয়েটা সত্যি কেমন শুকিয়ে গেছে। তুই আমাকে ক্ষমা করে দে মা বলে বাবা আমাকে জড়িয়ে ধরে কাদতে শুরু করে দিল।
বাবার এমন আচরনে আমিও বেশ আবেগি হয়ে বাবাকে জড়িয়ে ধরে বাবার বুকের ভিতর নিজেকে সেধিয়ে দিলাম। বাবা আমাকে আরও চেপে ধরল এতে আমার মাইদু’টো বাবার বুকে চেপ্টে থাকল।বাবা আমার মাথায় পিঠে হাত বুলিয়ে আমাকে আদর করতে থাকল।
বাবার হাতের ছোয়ায় আমার দেহ এক অদ্ভুত শিহরন লাগল।কেমন যেন এক অজানা সুখ আমাকে পাগল করে দিল। আমি বাবাকে জড়িয়ে ধরে বাবার আদর নিতে থাকলাম।এরই মধ্যে বাবার বাড়া শক্ত হয়ে আমার তলপেটে খোচা মারতে লাগল।
আমি সম্বিত ফিরে পেয়ে বাবাকে ছাড়িয়ে লিজ্জিত হয়ে বললাম বাবা যাও ফ্রেশ হয়ে এস আমি তোমার খাবার দিচ্ছি। বাবা আমার লজ্জা দেখে আর ঘাটল না। তারপর আমি আর বাবা নিরবে খেয়ে নিলাম। আমি লজ্জায় বাবার দিকে তাকাতে পারছিলাম না ।
খাওয়ার পর বাবা খবরের কাগজে চোখ রাখল। আমার মনের মধ্যে বাবার সেই আদর এক ঝর তুলল।উফ বাবার গরম যন্ত্রটা আমার কামের আগুন জ্বালিয়ে দিল।আমার দু’রানের ফাকে বানের জলের ধারা উপচে পরছে। এরি মধ্যে শিলা আসল।
আমার ওড়না ছাড়া উচু বুক দেখে আমার মুখের দিকে তাকিয়ে কি বুঝল বলে ভেবেছিলাম কাল তোর আর কাকুর বিয়ে দিব তার আগে আজ আমি কাকুর চোদন খাব তা দেখছি তোর বিয়েটা আজই দিতে হবে।
আমি শিলাকে জ়োরে চেপে ধরলাম।কিরে কাকুর গাদন খাবি? শিলা জিজ্ঞেস করে।আমি শিলার বুকে মুখ নামিয়ে বলি জানি না যা। শিলা আমাকে ছেরে উঠে বাবার সামনে গিয়ে কাগজটা টেনে নিয়ে বলে আর কাগজ পড়তে হবে না এবার আমার একটা কাজ করে দাও।
বাবা বলে কি কাজ।
শিলা বলে রুমার বিগার উঠেছে ওকে ঠান্ডা করতে হবে। তোমার এই হোস পাইপটা লাগবে বলে বাবার আধ শক্ত বাড়াটা ধরল।শিলার হাতের ছোয়া পেয়ে বাবার বাড়াটা নড়েচড়ে উঠল।
বাবা এবার দাড়িয়ে শিলার কোমর ধরে শিলাকে আরো কাছে নিয়ে বলল হ্যারে রুমার শরীরটা দিন দিন শুকিয়ে যাচ্ছে আমি বাপ হয়ে তা সহ্য করতে পারছি না। তাইতো বলছি এই পাইপ দিয়ে রুমার শরীরে পানি দেও তখন দেখবে রুমার শরীর তরতাজা হয়ে উঠবে বলে বাবাকে খাটের কাছে নিয়ে আসল আর আমার পাশে বসিয়ে বাবার হাতদু’টো আমার মাইয়ের উপর রাখল।
বাবা মাই দুটো চাপতে লাগল এতে আমার শরীরে কারেন্ট খেলে গেল।বাবার টিপনিতে আমি মুচরে মুচরে উঠতে লাগলাম।শিলা বলে কাকু রুমাকে লেংটো করে নাও দেখ ওর গুদে বান ডাকছে।
শিলার কথা শুনে বাবা আমাকে লেংটো করে দিয়ে আমার দিকে তাকিয়ে বলে উফ আমার মেয়েটা দেখছি একটা খাসা মাল ওরে শিলা দেখ আমার রুমার ভোদাটা কি সুন্দর বলে আমার ভোদায় চুমু দিয়ে বলে ইস আমার গুদুসোনা আর কেদো না। দেখ শিলা রুমার ভোদাটা কেমন বাপের সোনাটা খাবে বলে কাদছে।
শিলা বলে হ্যাঁ কাকু তুমি আর দেরিকোরনা এখুনি ঢূকিয়ে দাও।
বাবা এইতো দিচ্ছি বলে বাড়াটা গুদের মুখে রেখে আস্তে করে ঠেলতে থাকল।শিলা আমার মাইদু’টো টিপে মুচরে আমার কামকে আরো চাগিয়ে তুলছে তাই গুদ দিয়ে কামরস বেরুচ্ছে।বাবা হালকা একটা ঠাপ দিতে বাড়ার মাথাটা ফচ করে গুদের মুখে ঢুকে গেল আমি উফ করে শিলাকে জাপটে ধরলাম।বাবা শিলাকে সরিয়ে দিয়ে আমাকে জাপটে ধরে কোমর আগে পিছে করে সবটুকু বাড়া আমার গুদে ভরে দিল।
এবার বাবা আমার মাই চটকে আমাকে ছোট ছোট ঠাপ দিতে লাগল। আমি হাত দিয়ে দু’চোখ ঢেকে বাবার ঠাপ খাচ্ছিলাম। শিলা এসে আমার হাত সরিয়ে দিয়ে বলে কিরে রুমা কাকুর ঠাপ খেতে কেমন লাগছে।
আমি ইস শিলা মনে হয় আমি সুখে মরে যাব। তুই বাবাকে বল আর একটু জোরে দিতে। আমার কথা শুনে বাবা বলে এইতো দিচ্ছি মা তোর গুদে রস কাটছে নে এবার বাপের ঠাপ সামলা বলতে বলতে বাবা ঠাপের গতি বারিয়ে দিল।
বাবা প্রথম বারেই এক ঘন্টা আমার গুদ ঠাপিয়ে গুদ দিয়ে ফেনা তুলে যখন আমার গুদে মাল ঢালে আমি তখন অজস্রবার জল খসিয়ে ক্লান্ত। জিবনের প্রথম কোন পুরুষের বাড়ার মাল নিজের গুদে নিয়ে আমি আচ্ছন্যের মত পরে রইলাম। কতক্ষন পর দেখলাম বাবা আবার আমার পাশে ফেলে শিলাকে চুদছে। আমি পাশে শুয়ে শিলা আর বাবার চুদাচুদি দেখে আবার গরম হতে লাগলাম।
এরই মধ্যে অজয় কাকু এসে দেখে বাবা শিলাকে চুদছে আর আমি খালি গায়ে তাদের পাশে শুয়ে আছি। রুমা ঢূকে কাকু বাবাকে বলল কিরে সমর নিজের মেয়েকে না চুদে আমার মেয়েকে কেন চুদছিস তবে কি তোর মেয়েটাকে আমি চুদব?
বাবা রুমাকে এক রাউন্ড দিয়েছি তোর মন চাইলে তুই রুমাকে চোদ। শিলা বাবার ঠাপ খেতে খেতে বলে হ্যা বাবা তুমি রুমাকে চুদ। আমরা আজ থেকে দুই বান্ধবি দুই বাবার চুদা খেয়ে যাব। এরপর সে সময় কাকুও আমাকে চুদে দিল। তারপর থেকে যখন মন চেয়েছে তখনি চোদন খেয়ে চলছি।
রুমার কাছে বাপের চোদন খাওয়ার গল্প শুনতে শুনতে সিবু আরেক রাউন্ড চোদন শেষ করল।রুমা সিবুর কপালে চুমু খেয়ে বলে সত্যি সিবু সেই ১৬ বছর বয়সে বাবার চুদা খেয়ে যেমন সুখ পেয়েছিলাম আজ তোর কাছে চোদন খেয়ে সেই রকম মজা পেলাম।
এরপর দুজনে সে রাতে ঘুমিয়ে পরল। পরদিন সকালে সিবুর ঘুম থেকে উঠতে দেরি হল।এর মধ্যে রুমা এসে সিবুকে ডাকতে চেয়েছিল কিন্তু ভাবল নাহ ছেলেটা কাল রাতে তাকে অনেক সুখ দিয়েছে এখন একটু ঘুমিয়ে নিক।
এদিকে ৯টা বাজতে শিলা মেয়েকে স্কুলে নামিয়ে ভাবল কিছুদিন রুমার সাথে দেখা নেই যাই রুমার সাথে দেখা করে আসি। সমর কাকুও বাসায় নেই বেচারি মনে হয় গুদ শুকিয়ে আছে। শিলা ভেবেছিল রুমাকে বাসায় নিয়ে আসবে আর অভিকে ডেকে দুজনে অভির চোদন খাবে।
শিলা কলিং বাজাতে রুমা দরজা খুলে দিল। দুই বন্ধু নিজেদের খোজ খবর নিল আর একে অপরকে দেখতে থাকল।শিলা ভাবছে সমর কাকু বাসায় নেই কিন্তু রুমাকে খুব খুশি লাগছে অথচ এর আগে কাকু না থাকলে রুমার খুব মন খারাপ থাকত। বারবার বলত ইস বাবা যে কি একদিন চুদা না খেলে আমার ভাল লাগে না বাবা এটা বুঝে না।
অথচ আজ রুমাকে দেখে মনে হচ্ছে পুরোপুরি কামতৃপ্ত এক মহিলা। আর রুমা ভাবছে ইস শিলা মাগি একেবারে যে সেক্সি লাগছে একবার সিবু দেখলে ছিরেফুরে খাবে।মাগি কি ব্লাউজ পরেছে মাইয়ের খাজ একেবারে স্পস্ট দেখা যায় আর কি পাছা এই মাল দেখে আমি মেয়ে হয়েই গরম হয়ে যাচ্ছি আর পুরুষ মানুষ না চুদে ছারে।
দুই বন্ধু চা খেতে রুমা বলে কিরে শিলা দিন দিন যে সেক্সি হচ্ছিস অভি কি খুব গাদন দিচ্ছে।শিলা রুমাকে বলে তার আগে বল নতুন নাগর জুটিয়েছিস। কাকুতো বাসায় নাই কিন্তু তুই কেমন চোদন খুসি মাগি হয়ে আছিস ব্যাপার কি? তা নতুন নাগর কে ? আমাকেতো বললি না।
রুমা এবার শিলাকে চেপে ধরে শাড়ি খুলে নিয়ে বলে হ্যাঁরে সেই রকম একটা যন্ত্র পেয়েছি। উফ আমার জীবনটা একেবারে ধন্য হয়ে গেছে বলে শিলার মাই টিপে দিল।
শিলাও রুমার সাথে যোগ দিয়ে বলে কে সে?
রুমা ধৈর্য ধর ইস এই বাড়া যদি একবার গুদে নেস তাহলে সব ভুলে যাবি।
মালটা নতুন নাকিরে রুমা উফ তোর কথা শুনেই কেমন গুদ ঘেমে উঠছে বল না কোথায় পেলি এমন বাড়া যে তোর মত এমন একটা সেক্সি মাগিকে চুদে শান্তি দিয়েছে । বাড়ার টেস্টটা একবার নিতে হয়।
রুমা বলে সে আমার সিবু।
শিলা চমকে গিয়ে বলে সিবু?
রুমা – তবে আর বলছি উফ বাবা কি দম নিয়ে চুদে একেবারে তোর দম বন্ধ হয়ে যাবে।
এরই মধ্যে টেলিফোনে রিং বেজে ঊঠল। রুমা গিয়ে ফোন ধরল। অপর প্রান্তে সমর বাবু রুমার সাথে কথা বলছে। শিলা সোফার ঊপর ব্লাউজ আর সায়া পড়ে বসে বাপ বেটির কথা শুনছে।
ফোন বাজার শব্দে সিবুর ঘুম ভেংগে যায়। ঘড়ির দিকে তাকিয়ে দেখে ১০টা বাজে। বিছানা ছেড়ে উঠতে যাবে এমন সময় দেখে শিলা মাসি শাড়ি খুলে সোফায় বসে আছে। ব্লাউজ আর সায়াতে শিলা মাসিকে অসম্ভাব সেক্সি লাগছে।
সিবু বিছানায় শুয়ে শিলার সেক্সি দেহটা পরখ করছে আর ভাবছে আজ সে মা আর শিলা মাসিকে একসাথে ঝারবে। এমন দুইটা সেক্সি মালকে একবিছানায় একসাথে চুদতে পারবে একথা চিন্তা করতে সিবুর বাড়া গরম হয়ে উঠছে।
রুমার আসতে দেরি দেখে শিলা উঠে রুমার রুমের দিকে গেল – উফ মাগি অর্ধেক খবর দিয়ে এখন বাপের সাথে পিরিতের আলাপ করছে তাই ঘুরে এসে আবার সোফায় বসল। শিলা যখন হেটে রুমার ঘরের দিকে গেল তখন সিবু শিলার পাছার ঢেউ দেখল। নিজের ধোনটায় হাত বুলিয়ে বলে দাড়াও সোনা এই সেক্সি মালটা খেতে পারবে।
মা দাদুর সাথে কথা বলছে সিবু আর শুয়ে থাকতে পারল না উঠে এসে শিলাকে বলে মাসি কেমন আছ?
শিলা ঘুরে দেখে সিবু ধোন খাড়া করে সামনে দাঁড়িয়ে তার আধখোলা মাইদুটো চোখ দিয়ে গিলছে।আধ লেংটা শরীর নিয়ে সিবুর সামনে লজ্জা লাগলেও সিবুর খাড়া শক্ত ধোন তার দেহে এক শিহরন বয়ে দেয়।
দু’রানের চিপায় রসের বোতল যেন ছিপি খুলে দেয় এক অজানা আকর্ষনে রস গরিয়ে আসে। শিলার মনে খেলা করে ইস কি বাড়া সিবুর। এই বাড়া দিয়ে সে রুমাকে চুদেছে। এই বাড়া গুদে নিতে পারলে তার নারী জীবন সার্থক হবে।
নিজেকে সামলে নিয়ে শিলা বলে ও সিবু ভাল আছি, আয় তুই কেমন আছিস? তুইতো বেশ বড় হয়ে গেছিস।
সিবু শিলার পাশে বসল কিন্তু তার চোখ আটকে থাকল শিলার জাম্বুরার মত মাইয়ের খাজে। ব্লাউজের ভিতর পিঙ্ক কালারের ব্রা মাই দুটো চেপে খাড়া করে রাখছে।
ইস মাসির মাই মার মাইয়ের মতই সুন্দর এই মাইদুটো আমি আজ খাব। মা শিলা মাসি দুটোই খাঙ্কি মাগি বাপ ভাতারি।এই মগিই মাকে বাপের সাথে ভিরিয়ে নিজের চুদার সাথি করে নিয়েছে।
সিবু শিলার মাই দেখছে আর এমন নানা কথা চিন্তা করে শিলা কে চুদে নিচ্ছে আপন মনে। সিবুর এমন মাইয়ের দিকে তাকানো দেখে শিলা বুঝল সিবু তাকে চুদবে কিন্ত কিভাবে শুরু করবে বুঝে উঠতে পারছে না। তাকেই সুযোগ করে দিতে হবে।আর তাছাড়া নিজের মাকে যখন চুদেছে মাসিকে চুদতে কোন অসুবিধা নেই।
শিলা সিবুর দিকে তাকিয়ে বলল কিরে অমন করে কি দেখছিস? মনে হয় চোখ দিয়ে মাসিকে গিলে খাবি বলে শিলা সিবুর গা ঘেসে বসল আর একটা মাই সিবুর শরীরে ছোয়াল।
মাইয়ের ছোয়া পেয়ে সিবু আরো চেপে বসল যাতে মাসির মাই স্পর্শ পাওয়া যায়।এদিকে মাসির মাইয়ের ছোয়া পরতে ধোন তার রুদ্রমুর্তি প্রকাশ করল। সিবুর খাড়া ধোন এক বিশাল তাবু করে আছে তাই দেখে শিলা আর নিজেকে ধরে রাখতে পারল না খপ করে বাড়াটা ধরে বলে ওরে সিবু এটা কি? কেমন করে এমন বানালি? উফ দেখ তোর এই যন্ত্রের টানে কেমন আমার গুদ বেয়ে পানি আসছে বলে সিবুকে জাপটে ধরল।
সিবুর খাড়া ধোন নেরেচেরে বলে কিরে মায়ের গুদ মেরে স্বাদ মিটেনি এখন মাসির গুদ মারবি। সিবু শিলাকে ধরে ব্লাউজ ব্রা খুলে নিয়ে মাই চটকে মুখে নিয়ে চুষতে লাগাল।
শিলা ইস ইসস করে সুখের শিতকার দিতে দিতে সোফায় শুয়ে পরল আর টেনে সিবুকে বুকের উপর তুলে নিল। সিবু এবার একটানে মাসির সায়া খুলে নিয়ে গুদে হাত দিয়ে দেখে গুদ একদম কামানো। একটা আংগুল মাসির গুদের ভিতর ঠেলে ঢুকিয়ে দিল।
গুদে সিবুর হাত পরতে শিলা সিবুকে চেপে বলে ওরে সিবু আর পারছিনা এবার আমাকে কিছু কর। সিবু গুদ রগরাতে থাকে আর বলে কি করব মাসি।
শিলা ওরে খাঙ্কির ছেলে মাকে যেভাবে চুদেছিস আমাকেও সে ভাবে চুদে দে বলে বাড়াটা গুদের মুখে রাখল।
সিবুও দেরি না করে ঠাপ দিয়ে ধোনটা মাসির গুদে ঢুকিয়ে দিয়ে বলে তবেরে মাগি নে এবার দেখি কত চুদা খেতে পারিস। আজ তোকে চুদে চুদে তোর গুদের ক্ষিদা মিটিয়ে দেব। উফ মাসি এমন সেক্সি ফিগার কিভাবে বানালে। তোমাকে দেখলেই চুদতে ইচ্ছা করে। যেমন পাছা তেমন মাই। কাল ভাবছিলাম মাকে বিয়ে করে মাকে চুদে জীবন পার করে দিব। এখন মনে হচ্ছে না তোমাকে আর মাকে দুজনকেই বিয়ে করব।
শিলা সিবুর নিচে শুয়ে তল ঠাপ দিতে দিতে বলে ওহ আমার রসের নাগর জোরে জোরে ঠাপা তুই আমাকে যে সুখ দিচ্ছিস তা আমি কারো কাছে পাইনি। আমি তোর বাধা মগি হয়ে থাকব।তুই ঠাপা তোর মন মত করে চুদে দে তোর সাধের মাসিকে।ইস ইসসস সিবু আহ উহ উহহহ মা ইস তুই এমন ঠাপ কোথায় শিখলি আমি পাগল হয়ে যাব।মার আমার গুদটা ফাটিয়ে দে আমার রস বের করে নে আমাকে তোর বাড়ার মাল দে আমার মাং ভরে দে।
শিলা এমন আবল তাবল বলতে বলতে নিজের রস ছেড়ে দিল আর সিবুকে পাদিয়ে কাচি দিয়ে বাড়াটা একেবারে গুদের গভিরে গেথে নিতে থাকল। মাসির এমন কায়দা সিবুর খুব ভাল লাগে। ধোনের মাথাটা যেন মাসির বাচ্চা দানিতে ঘসা খেয়ে আসে।
শিলা জল খসিয়ে এক চরম তৃপ্তিতে একটু আলগা দেয় আর সিবুকেও একটু দম নেওয়ার সময় দেয়।ভাবে বাবা ছেলের দম আছে আমার মত এমন সেক্সি মাগিকে ছোকরা বশ করে ফেলছে।
সিবুও শিলাকে সামলে নেওয়ার সুজোগ দিতে ঠাপের গতি কমিয়ে ঘসা ঠাপে চুদতে থাকে আর মাই মলতে থাকে।সিবুর এমন মোলায়েম ঠাপ নিষ্ঠুর মাই টিপন ও চোষনে শিলা আবার কামে জেগে উঠল। সিবুকে আকরে ধরে ঠাপ খেতে থাকে থাকে।
সিবুও অসুরের মত ঠাপাতে থাকে মায়ের বান্ধবি শিলা মাসিকে। এই শিলা মাসি যাকে স্বপ্নে সে বহুবার চুদে মাল ফেলেছে। সেই স্বপ্নের মাগিকে চুদছে ভেবে সিবু আরো উত্তেজিত হয়ে ঠাপাতে থাকল।
শিলার কাম রসে এবার গুদ থেকে ফেনা কাটতে লাগল।রুমা এতক্ষন দরজায় দারিয়ে সিবু আর শিলার চোদন দেখছিল আর গুদে আংগুল দিয়ে খিছ ছিল। এরই মধ্যে রুমা দুই বার জল খসিয়ে ফেলেছে।
সিবুর এমন প্রান মাতানো ঠাপ দিতে দেখে এসে বলে কিরে সিবু শিলাকে পেয়ে আমাকে ভুলে গেলি?
শিলা রুমাকে বলে আয় আমার কাছে দেখ তোর ছেলে আমাকে চুদে আমার গুদ দিয়ে ফেনা বের করে দিচ্ছে। ইস রুমা সিবু একেবারে মাগি খোর হয়েছে।
রুমা বলে হ্যারে যখন গেথে গেথে ঠাপ দেয় তখন সুখে একবার ভেসে যাবি। নে আমার ছেলের বাড়া নিচের মুখে গিলছিস এবার আমার গুদটা একটু চুষে দে তোর হলে আমিও এককাট চোদন নিব গুদ কেমন শির শির করছে।
শিলা রুমার গুদে জিব চালিয়ে দিল আর সিবুর ঠাপ খেতে লাগল।এভাবে মা আর মাসিকে একঘন্টা ধরে চুদে দুই মাগিকে ঠান্ডা করে সিবু শিলার গুদে মাল ঢেলে দিল।
শিলা বলে সিবু বাবা তুই আমাদের চুদে খুব মজা দিয়েছিস। এখন থেকে তুই রোজ আমাদের চুদবি। তুই আজ আমাদের খুশি করেছিস এর জন্য কি চাস বল। সিবু মাসির একটা মাই টিপে বলে মাসি তুমি অভি আংকেলের কাছে তোমার পর্দা ফাটিয়েছো আর মা নিজের বাপের চুদায়। আমিও একটা কচি মেয়ের গুদের পর্দা ফাটাতে চাই। একেবারে অচোদা গুদ চাই।
শিলা সিবুর কপালে চুমু খেয়ে বলে ও আমার নাগর এই তুই আজই একটা কচি গুদ চুদতে পারবি কিন্তু আমাকে কথা দে তুই আমাকে প্রতিদিন চুদবি তবে তোর কচি একেবারে অচোদা গুদের ব্যবস্থা করে দিব।
সিবু মাসির বুকে উঠে বলে দেখ তোমার গুদে ঢোকার জন্য আমার বাড়া আবার রেডি। আমি যত মেয়েই চুদি তুমি আর মা হলে আমার স্বপ্নের রানি। আমি সারাজিবন তোমাদের দুজ়নকে চুদব।আমারতো ইচ্ছা আছে মাকে চুদে গাভিন করে করে একটা বোন বানাব আর তোমাকে চুদে একটা ভাই বানাব। তারপর সেই বোনকে আর মাকে এক সাথে এক বিছানায় ফেলে চুদব।
শিলা বলে খালি মা আর মাসিকে চুদবি বউকে চুদবি না।
হ্যাঁ মা আর বউকে একসাথে চুদে গাভিন করব।তারপর মেয়ে হলে মেয়ে আর বোনকে চুদব।
রুমা এবার সিবুর বাড়া মুখ নিয়ে বলে নে এবার আবার আমারে চুদে দে। সিবু বলে ওরে আমার খাঙ্কি মা তোমাকে এবার ঘোড়ার চোদন দেব নাও রেডি হও ছেলের বাড়া গুদে নিয়ে সুখ কর। শিলা মাসি তুমি কিভাবে বাপের বাড়া গুদে নিলে বল তোমার গল্প শুনতে শুনতে মাকে ঠাপাই।
সিবু মার বুকে উঠে মায়ের গুদে বাড়া ভরে হালকা চালে ঠাপাতে শুরু করে। শিলা রুমার মুখে গুদ দিয়ে বলে নিচের মুখে যখন ছেলের বাড়া নিয়েছিস তো এই মুখে আমার গুদ চুষে দে খাঙ্কি তোর ছেলে ভাতার আবার আমার বাপ চোদানোর কাহিনি শুনবে।
রুমা শিলার গুদের ফাকে জ্বিব চালিয়ে বলে হ্যা বল তোর বাপের চুদার কিচ্ছা। শিলা শুরু করে। বিয়ের পর অভি আমার গুদের পর্দা ফাটিয়ে আমাকে মাগি বানাল। বিয়ের আগেই বাবা মার চুদাচুদি দেখে গুদ খেচতাম আর ভাবতাম কবে একজন পুরুষ বুকের উপর নিয়ে ঠাপ খাব। অভি বেশ চুদতে পারে। আর কিছুদিন পর বিদেশ যাবে তাই কচি বউকে বেশ করে ঠাপাত।
বাড়িতেও কেউ কিছু বলত না । আমি না করলে বলত আবার সেই দুই বছর পর ছুটি পাব। আমিও আর না করতাম না কারন অভির চোদন আমার খুব মজা লাগত বিশেষ করে যখন আমার পাদুটো একসাথে ধরে কাধে নিয়ে ঠাপাত তখন খুব সুখ পেতাম।এমন দিন গেছে যে আমরা ঘর থেকে বের হই নাই শুধুচুদাচুদি । এভাবে তিন মাস আমাকে চুদে অভি বিদেশ চলে গেল।
তিন মাস অভির চোদন আর গাদন খেয়ে আমার মাই পাছা বেশ হল। আয়নায় নিজের মাই আর ঘুরিয়ে পাছা দেখে আমাকে নিজের কাছেই নিজেকে খাঙ্কি মনে হত।আর অভির চোদনের কথা মনে হত উফ সে কি সুখ।নিজেই নিজের মাই চাপতাম আর গুদে আঙ্গুল দিতাম কখনো তোর মাকে দিয়ে চুষাতাম।কিন্তু একটা আসল বাড়ার ঠাপ খাওয়ার আশায় গুদ সবসময় ভিজে থাকত।
এদিকে মা অসুখে পরল।বাবা কে দেখলাম বেশ ভেংগে পরছে।বাবা বেশিরভাগ সময় মন খারাপ করে থাকত। বাবা তখন বেশ সুপুরুষ। একদিন আমি গোসল করে আমার ব্রা পেন্টি বাথরুমে রেখে আসি। আমার বের হওয়ার পর বাবা বাথরুমে ঢুকে।বাবার অনেকক্ষন বাথরুমে থাকায় আমার মনে কেমন খটকা লাগে তাই আমি বাথরুমের দরজায় কানপেতে শুনি কেমন পস পস শব্দ হচ্ছে আর বাবার মুখের ইস ইইস কাতর ধ্বনি।
আমি তখন একটা মোড়া নিয়ে বাথরুমের ভেন্টিলেটারে দিয়ে যা দেখ তাতা আমার মাথা ঘুরে যায়। বাবা তার আট ইঞ্চি ধোনটা মুঠো করে খেচে চলছে আর আমার ব্রায়ের উপর নাক ঘসছে আর মুখে বলছে ইস শিলা তোর মা অসুস্থ। তুই এমন একটা ডবকা দেহ নিয়ে বাপের সামনে হাটিস। তুই বুঝিস না তোকে দেখে তোর বাপের কস্ট হয়।বাবা এভাবে আমাকে নিয়ে নানা কথা বলে ধোন খেচে মাল বের করে আমার পেন্টিতে ঢেলে দিল। আমি দ্রুত সরে আসলাম।
বাবা বাথরুম থেকে বের হল। বাবার এমন কান্ড দেখে আমার দেহে এক শিহরন বয়ে গেল আর গুদ দিয়ে রস ঝরতে লাগল। বাবাকে খেতে দিয়ে নিজের আধখোলা মাই দেখালাম। আমার মাই দেখে বাবার ধোন আবার খাড়া হয়ে গেল। আমি মনে মনে ভাবলাম বাবা যদি আমাকে চুদে দেয় তবে ভালই হয়।
সে দিন রাতে মাকে ঔষুধ খাইয়ে আমি মার পাশে শুয়ে পরলাম আর বুকের দুট হুক খুলে রাখলাম তাতা মাইয়ের প্রায় সবটুকু দেখা যায়। জানতাম বাবা এসে মাই দেখবে। বাবা রাতে এসে আমার মাই দেখে গরম খেল। আমাকে ডাক দিল শিলা ঘুমিয়ে পরেছিস। আমি কোন সাড়া না দিয়ে পরে রইলাম।
এবার বাবা এসে আমার পাশে শুয়ে আমার বুকে হাত দিয়ে মাই টিপতে শুরু করল।মাইয়ে বাবার হাত পরাতে আমার শরীর জেগে উঠতে শুরু করল।
এমনিতে দুপুরে বাবার খেচা দেখে গরম ছিলাম। তখনি ঠিক করে নিয়েছি বাবাকে বুকে নিয়ে ঠাপ খাব। তাই বাবার সাথে চোদার ব্যাপারে আমি রেডি ছিলাম ভাবছিলাম কখন বাবা চুদবে।
বাবা এবার মাইয়ে মুখ দিল। আমি চোখ বুজে বাবার আদর খেতে থাকি। এরমধ্যে বাবা আমার ব্লাউজ ব্রা খুলে বুক আলগা করে নিজের ইচ্ছা মত আদর করছে। কখনো টিপছ তো কখনো চুষে দিচ্ছে।
বাবা এবার আমার সায়ার গিট খুলে নামিয়ে দিয়ে আমার গুদে হাত দিল। আমার গুদ কামরসে ভিজে ছিল। কোটে বাবার হাতের ঘসা লাগাতে আমি আর রস ধরে রাখতে পারলাম না। কাপতে কাপতে বাবার হাতে জল খসিয়ে দিলাম।
বাবা হাতে আমার রসের ছোয়া পেয়ে ঝট করে আমার বুকে উঠে আসল আর ঠাটানো বাড়া আমার তলপেটে চেপে আমাকে পাগলের মত চুমু খেতে থাকল।আমি দুপা ফাক করে বাবাকে জায়গা করে দিলাম।
বাবা আমার দুপায়ের ফাকে ঢুকে বাড়া আমার গুদের মুখে ঠেলতে থাকে আমিও কোমর আগেপিছে করে বাবার বাড়া গুদে গেথে নিলাম।বাবার বাড়া গুদে ঢুকতে আমি ইস করে চোখ খুললাম আর বাবাকে জোরে চেপে ধরলাম।
বাবা আমাকে ঠাপাতে ঠাপাতে বলে কিরে শিলা কেমন লাগছে অনেক দিন পর বাড়া পেলি।
বাবার ঠাপে আমার কামরসে কেমন পচ পচ পচাত করে ছন্দ তুলছে।এভাবে বাবা আমাকে সে রাতে মার পাশে ফেলে পাক্কা একঘন্টা ধরে চুদে আমার গুদ ভরে মাল ঢালে। শিলার বাপের চুদা খাওয়ার গল্প শেষ হতে সিবু শিলার গুদে বাড়া ঢুকিয়ে দিয়ে চুদতে শুরু করে।
এভাবে দুইবার শিলা মাসি ও মা রুমাকে চুদে সিবু শিলাকে জিজ্ঞেস করে মাসি কার গুদ ফাটাব বল।
শিলা বলে আমার মেয়ে অনু । এখনো অচোদা কারো চুদা খায় নি। অবশ্য আমি ওকে সব শিখিয়ে দিয়েছি।
অনুর নাম শুনেই আমার মন খুশিতে ভরে গেল। আমি অনেক দিন ভেবিছি অনুকে চুদব। আজ সেই আশা পুরন হবে ভাবতেই ধোন শক্ত হতে থাকে।
শিলা মাসি আমার ধোন নেরে দিয়ে বলে দেখ রুমা অনুর নাম শুনেই সিবুর ধোন লাফাতে শুরু করছে। মাসি ধোনে চুমু খেয়ে বলে আর একটু দেরি কর সোনা তোমাকে একটা অচোদা গুদ দেব। আমার ইচ্ছা ছিল খুব চুদতে পারে এমন দেখে একটা ছেলের কাছে অনুকে বিয়ে দিব যেন মেয়েটাকে চুদে সুখি করতে পারে।
রুমা মেয়েকে চুদে সুখি করবে না তোকে চুদে সুখি করবে বলে ফুট কাটল।
শিলা সিবুর বাড়ার মাথায় চুমু খেয়ে বলে এমন বাড়া হলে শুধু আমাদের মা মেয়ে কেন শিবু তোকেও চুদে সুখি করতে পারবে। এরপর শিলা চলে গেল আর রুমা সিবু দু’জনে খেয়ে নিয়ে একটু রেস্ট নিতে গেল। সিবু নিজের রুমে গিয়ে শুয়ে পরল।
ঘুম ভাংগল দুই ঘন্টা পর। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে আসল।শরীর বেশ ঝরঝরে লাগছে।নিজের ঘরে বিছানায় বসে সিবু হাক ছাড়ে মা চা দাও।
দিচ্ছি বলে রুমা জানান দেয়।
সিবু ভাবতে লাগল অনুকে আজ আচ্ছামত গাদন দেবে। ইস মাগি একটা আস্ত খাঙ্কি। কি ফিগার মাইরি অনুর পাছার বাক দেখলেই সিবুর ধোন খাড়া হয়ে যায়।এরই মধ্যে চায়ের কাপ হাতে নিয়ে অনু আসে বলে দাদা তোমার চা।
অনুর পরনে স্কার্ট আর টপসে টাইট টি শার্ট। অনুকে দেখে সিবু অবাক হয়ে যায় বলে কখন আসলি? সেই কখন তুমি ঘুমিয়ে ছিলে বলে পাছা নাচিয়ে টেবিলে চায়ের কাপ রাখে। অনুর পাছার নাচুনি দেখে সিবু গরম হয়ে যায়।
চায়ের কাপ নিয়ে চুমুক দিতে গিয়ে বলে কিরে রং চা আনছিস কেন? জানিস না আমি দুধ চা ছাড়া খাই না। অনু নিজের খাড়া টাইট মাই টান করে সিবুর সামনে এসে বলে বারে আমি কি করব মাসি বলল বাসায় দুধ নাই।
সিবু এবার অনুকে টান দিয়ে নিজের কোলে বসিয়ে মাইদুটো চেপে ধরে বলে দুধ নাইতো এইগুলো কাকে খাওয়াবি। সিবুর টানে অনু সিবুর শক্ত বাড়ার উপর বসে লজ্জা পেয়ে বলে এগুলো চায়ের সাথে খেতে পারবি না।
সিবু টান দিয়ে অনুর টপস খুলে নিয়ে মাইয়ের বোটা মুখে পুরে চুষতে চুষতে বলে এমন গরম দুধ থাকতে কেউ চা খায়। মাইয়ের বোটায় চোষন পরতেই অনু সিবুর মাথাটা নিজের বুকে চেপে বলে উফ সিবু কি করছিস মা ও মাসি ওই ঘরে আছে দেখে ফেলবেতো।
সিবু অনুর কথায় কান না দিয়ে অনুকে জরিয়ে ধরে একটা মাই চুষতে থাকে আর একটা মাই টিপতে থাকে। অনুর মুখ দিয়ে উহ আহ আহ ইস ইসস করে কাম সুখের আওয়াজ বের হতে থাকে। সিবু এবার অনুকে বিছানায় ফেলে দিয়ে পরনের স্কার্ট খুলে নিয়ে একেবারে উলংগ করে তার রুপ দেখতে থাকে আর ভাবে উফ শালি একখান মাল। এই শালিকে চুদে আজ নিজের স্বাদ মিটাবে। শালিকে আচ্ছা মত কয়দিন চুদে দিলে খাসা মাগি হবে।
অনুর বালহিন গুদে চোখ পরতে সিবু যেন পাগল হয়ে গেল। সিবু যদিও মা আর শিলা মাসিকে চুদে নিজের বাড়ার সুখ নিয়েছে কিন্তু অনুর গুদের ঘ্রান পেয়ে বাড়া যেন আর দেরি সহ্য করতে পারছেনা।
সিবু অনুকে টিপে চুষে একটা আংগুল গুজে দিল অনুর কামরসে ভিজে উঠা কচি গুদে। অনু ইসস ইসসস করে বলে ওরে সিবু তুই কি করছিস আমি পাগল হয়ে যাব ইস আর সহ্য করতে পারছি না অহ উহ ইস ইসস।
সিবু আংগুল দিয়ে গুতিয়ে অনুকে বলে ইস খাঙ্কি মাগি কি গতর বানিয়েছিস দেখ তোর মাই গুদ দেখে আমার বাড়া কেমন লাফাচ্ছে। তোর এই গুদ পুকুরে ডুব দেওয়ার জন্য আর দেরি সহ্য হচ্ছে না।সিবুর আংগুলের কাজে অনু আর নিজেকে ধরে রাখতে পারল না কলকল করে গুদের রস ছেড়ে দিল।
সিবু আংগুলে রসের ছোয়া পেয়ে সিবু বলল কিরে মাং মারানি কত রস জমছে গুদতো উপচে পরছে।ইস মাইরি অনু আজ তোর গুদের রস বের করে পায়েস বানাব মাগি এমন পাছা মাই নিয়ে ঘুরিস আজ তোকে আচ্ছামত গাদন দিয়ে আমার অনেক দিনের আশা পুরন করব।
অনু এতক্ষন রস খসার আবেস কাটিয়ে সিবুর বাড়া খেচে দিয়ে বলে ওরে খাঙ্কি মাগির ছেলে মা চোদানি দে তোর এই বাশ আমার গুদ পুকুরে ডুবিয়ে দে দেখ ঠাই পায় নাকি? ইস আমার গুদের ভিতর যেন আগুন জ্বলছে দে তোর এই পাইপ দিয়ে জল ঢেলে আমার গুদের আগুন নিভিয়ে দে। দেখ আমার এই কচি গুদ তোর বাড়া খাওয়ার জন্য কেমন খাবি খাচ্ছে। উফ সিবু দে আমার গুদ ভরে দে বলে সিবুকে টেনে দু পায়ের ফাকে নেয়।
সিবুও এবার পজিসন নিয়ে ধোনটা ঠেলতে থাকে অনুর কচি গুদে আর বলতে থাকে নে অনু সোনা আমার এই খান্দানি বাড়ার গুতায় তোর পর্দা ফাটিয়ে নে। আজ থেকে মার মত মাগি হবি। তোর মা মাগিতো বাপের চোদন খেয়েছে।তুইও চুদানি বাপের চুদা খাবি তার আগে আমার চুদা খা ইস শালি তোরে চুদে খুব মজা হবে ।
এভাবে আবোল তাবোল বলে অনুকে গরম করে সিবু তার শক্ত ভিম বাড়া অনুর অচোদা গুদে ঢুকিয়ে দেয়।অনুও গরম খেয়ে সিবুকে আকরে ধরে নিজের গুদে সিবুর বাড়া নেয়। দুজনের কসরতে গুদে পুরো বাড়া নেওয়ার পর হাফ ছেড়ে অনু বলে বাবা কি বাড়া একেবারে গুদ ফাটিয়ে দিয়েছিস।নে এবার ঠাপা।
সিবুও শুরু করে ঠাপ। এরপর পাক্কা ৪৫ মিনিট উলটে পালটে চুদে অনুর গুদ দিয়ে ফেনা বের করে নিজে অনুর গুদে মাল ঢেলে দিল। তখন রুমা আর শিলা রুমে ঢুকে বলে কিরে অনু জামাই পছন্দ হয়েছে। অনু লজ্জা মাখা মুখে বলে মা সিবুর বাড়ায় খুব সুখ পেয়েছি। সিবু যদি আমাকে তোমার সাথে একসাথে চুদে তাতেও আমি রাজি।

এখানেই সমাপ্তি ….

More বাংলা চটি গল্প

Leave a Comment