বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – প্রতিশোধ (৩) | BanglaChotikahini

এই প্রথম কোনো হিন্দু পুরুষের ধোন চুষে খাচ্ছে আমার আপুনি। উত্তমদার বিছানায় আমার আপুনি, উত্তমদার সাথে আমার আপা শুয়ে আছে। উত্তমদার সাথে এক বিছানায় আমার আপুনি। উত্তমদা আমার আপাকে আদর করবে। আজ সারা রাত লাভলী আপা উত্তমদার সাথে কাটাবে, সারা রাত সুখ নেবে উত্তমদার কাছ থেকে। উত্তমদার ধোনটা আবার মুখে নিয়ে চুষতে শুরু করলো আপা, আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ উঃ আহ্ লাভলী, লাভলী একী সুখ দিচ্ছিস তুই আমাকে আহ্ আহ্ এমন সুখ আগে পাইনি কখনও আমি। আহঃ আহঃ আহঃ আহঃ লাভলী ভরিয়ে দে লাভলী। আপা উত্তমদার দিকে তাকিয়ে অনবরত ধোনটা চুষছে। ধোনটা ভালোমতো চুষে খাচ্ছে আপা যাতে পরে কোন আফসোস না হয়। উত্তমদারও আফসোস মিটিয়ে চুষে দিচ্ছে।

উত্তমদার ধোনটা সারা কভার করা চামড়ায়। হিন্দুরা তো ধোনের ডগার চামড়া কাটে না। ধোনের ডগার চামড়া নামিয়ে মুন্ডিটা বের করে আপা শুধু মুন্ডিটা মুখে নিল, মুন্ডির নিচে জিহবা দিয়ে চাটতেই উত্তমদা আবার কেঁপে উঠলো আঃ আঃ আঃ আঃ আঃ দাঁতে দাঁত চেপে লাভলী লাভলী লাভলীইইইইইই উহ উহ উহ উহ করছে। আপা সারাটা ধোন মুখে নিয়ে চুষছে আবার। উত্তমদা উঠে আস্ত ধোন চুষা অবস্থায় আপার মুখে পুরে এক হাতে আপার মাথা চেপে ধরলো, খানকি চোদি মাগি চোদি নটি চোদি, চোদমারানি মক্ষীরানী, তোকে চোদবো লাভলী তোকে আমি চোদবো, পাগলের মত এসব বলেই যাচ্ছে উত্তমদা লাভলী আপা মুখ থেকে ধোন বের করতে চাইছে কিন্তু পারছে না। হঠাৎ লাভলী আপার মুখটা ছেড়ে দিয়ে বিছানায় পড়ে গেল উত্তমদা।

ক্লান্ত শ্রান্ত হয়ে উত্তমদা আপাকে বললো দে লাভলী দে ভালো করে চুষে দে আমার বাড়াটা। ভালো করে খা লাভলী শখ মিটিয়ে খা। তুই না আমার বন্ধুর বড় বোন? আমি না তোর ছোট ভাইয়ের বন্ধু? ছোট ভাইয়ের বন্ধুকে আদর করবে না আপা? তোমার ছোট ভাইয়ের এই বন্ধুটাকে আরাম দাও গো লাভলী আপা ভালো করে চুষে দাও, আমার এই ধোনটা যে শুধু বন্ধুর বড় বোনদের আদর পেতে চায়, তোমার মত, বন্ধুর বড় বোনের আদর চায় গো আপা।

আপা মুখ থেকে ধোন বের করে নখ দিয়ে আঁচড় কাটতেই উত্তমদা উঃ করে উঠলো। আপা হাসলো, বাচ্চাদের মত বলল

দিচ্ছি তো লক্ষী সোনা, বলেই আপা উত্তমদাকে হাত মারতে শুরু করলো। আমি তোমার বন্ধুর বড় বোন হলে তোমারও বড় বোন আর তুমিও আমার ছোট ভাই। তোমার মত ছোট ভাইকে আমার মতো বড় বোন আদর করবে না তো কে করবে? এই ছোট্ট ভাইটাকে আদর করবো নাতো আর কাকে আদর করবো সোনা, এই নাও এই নাও বলে আপা ধোনের মুন্ডি মুখে পুরে হাত মেরে দিতে লাগলো

আহ আহ আহ আহ উহ উহ উহ উহ আঃ আঃ আঃ আঃ আপা আপা আপাগো কি আরাম দিচ্ছ গো আপা। আমার লক্ষী ভাইকে আরাম দেব না তো আর কাকে দেব। উঃ আহ্ উঃ আহ্ উঃ আহ্ লাভলীদি দিদিগো আপাগো, আমার ডার্লিং দিদি আমার ডার্লিং আপা।

উত্তমদার এসব কথা শুনে আপা হেসে হেসে ধোনে আঁচড় কেটে বলল

শালা বেয়াদব, বন্ধুর বড় বোনদের উপর নজর তোর! বন্ধুর বড় বোনের বুনি/মাই টিপাটিপি করার খুব শখ? বন্ধুর বড় বোনের মাই টিপতে খুব আরাম তাই না? বন্ধুর বড় বোনের দুধ চুষে খেতে চাস? বন্ধুর বড় বোন শাড়িটা একটু নাভীর নিচে নামিয়ে পরলে ধোন খাড়া হয়ে যায় তাই না? শাড়ির ফাঁক দিয়ে বন্ধুর বড় বোনের পেটে হাত বুলাতে খুব ইচ্ছে করে তাই না? বন্ধুর বড় বোনকে খেতে চাস? শালা অসভ্য।

আপা উত্তমদার ধোনটাকে ডান থেকে বাম থেকে ঠোঁট দিয়ে স্পর্শ করছে চুমু খাচ্ছে। আপা বললো আমার ছোট্ট ভাইয়ের ছোট্ট নুনুটা বড় আপার আদর পাচ্ছে।

এটা নুনু না ডার্লিং, আমারটা ধোন, বাড়া। যেটা দিয়ে প্রথম দিন তোকে ঠাপিয়ে ছিলাম। যেটা তোর পাছায় ঢুকিয়ে ছিলাম। উত্তমদা আস্তে আস্তে বললো এই সেই ধোন যেটা দিয়ে তোর পাছা চোদে ছিলাম, তোকে চোদে ছিলাম লাভলী। এই ধোনের পানিই তোর পাছায় ছেড়েছিলাম। আপা এই কথাগুলো শুনে উত্তমদার ধোনে আঁচড় কেটে নখ গেতে আপা বললো

কি বললি তুই আমাকে চোদেছিস??!! তাহলে দেখবো এখন তোর ধোনে কত জোর, দেখবো কতক্ষণ তুই আমাকে করতে পারিস, এখন তোর মর্দমী দেখবো। এ কথা শুনেই উত্তমদা উঠে লাভলী আপাকে ঠোঁটে চুমু খেতে লাগল। উত্তমদা লাভলী আপার ঠোঁটে ঠোঁট লাগিয়েছে, আপাও নির্দ্বিধায় উত্তমদার ঠোঁটে চুমু খাচ্ছে। লাভলী আপাকে বিছানায় শুইয়ে বিছানার সাথে হাত বাঁধলো উত্তমদা।

হাত বাধলি কেন?
এটা নিয়ম।
কিসের নিয়ম।
বন্ধুর বড় বোনদের করার সময় হাত বেঁধে করতে হয়, হাত বেঁধে খেতে হয়, কারণ ঠাপানোর সময় হঠাৎ বন্ধুর বড় বোনদের মাইন্ড চেঞ্জ হয়ে যায় আর তখন বিছানা থেকে উঠে যেতে চায় শেষ না করে, শেষ না করলে আমাদের কেমন লাগে সেটা তোরা বুঝিস না।

উত্তমদা বিছানা থেকে উঠে তার দেবতার সামনে দাঁড়ালো, চোখ বন্ধ করে হাত জোড় করে মনে মনে কি যেন মন্ত্র পড়লো। তারপর বললো এই যুবতীকে গ্রহণ করো আমার মাধ্যমে। এই যুবতী নিজেকে বিসর্জন দিতে চায়। লাভলী আপা দেখলো উত্তমদার ধোনটা আরো ঠাঁটিয়ে উঠেছে, আপা বুঝছে উত্তমদা শক্তি সঞ্চার করছে। সিঁদুরের কৌটা নিয়ে আপার কাছে এসে বললো তোকে সিঁদুর পরতে হবে।
আমি না করেছি? আপা মাথা তুললো
কৌটা খুলে উত্তমদা আপার চুলের মাঝখানে সিঁদুর পরিয়ে দিল। আপা কাঁদো কাঁদো হয়ে উত্তম বলেই বালিশে মাথা ফেলে দিল। তুই কি আমাকে তোদের করে নিলি?
হ্যে, অনেকটা আর ঢুকানোর পর পুরোপুরি আমাদের হয়ে যাবি। উত্তমদা দেবতার সামনে থেকে জল এনে আপার পেটে পাছায় ছিটালো

তখনই আপা ছটফট শুরু করলো। এ কি দিলি উত্তম এ কি দিলি তুই আমাকে, আহ্ আহ্ আহ্ জলদি আয় উত্তম জলদি আয়। আর পারছিনা উত্তম আর পারছিনা প্লিজ উত্তম বলে আপা ছটফট করছে

উত্তমদা বিছানায় উঠে লাভলী আপার পা ফাক করলো, আপার মাথার কাছে এক হাতে বিছানায় ভর দিয়ে অন্য হাতে ধোনটা ধরলো, আপা উত্তমদার দিকে তাকিয়ে বললো এই যুবতী দেহটা বিসর্জন দিলাম উত্তম,

ধোনটা ভোদার উপর রেখে জোরে জোরে জয় বজরঙ্গ বলী বলেই এক ঠাপে ধোনটা ঢুকিয়ে দিলো আপার ভোদায় ওমনি লাভলী আপা চিৎকার করে উঠল

আঃআঃআঃআ উত্তম উত্তম উত্তম আঃ আঃ আঃ। লাভলী আপা টের পেলো গরম চাদরের ভেতর থেকে যেন উত্তপ্ত এক লৌহ দন্ড ওর দেহে প্রবেশকরেছে। ধোন ঢুকিয়ে উত্তমদা পাগলের মত জোরে জোরে ঠাপাতে শুরু করলো লাভলীকে। লাভলী আপার গলার বাম পাশে মুখ লুকিয়ে বেহুশের মতো ঠাপাচছে।

দুহাত বাঁধা অসহায় লাভলী আপা, পারছেনা উত্তমদাকে একটুও থামাতে। ভোদার যন্ত্রনায় বাঁধা হাত দুটি টেনে রেখেছে কিন্তু ছুটাতে পারছেনা

উত্তম উত্তম উত্তম প্লিজ, আস্তে আস্তে কর উত্তম আস্তে আস্তে কর আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আআআআআআ ওমা ওমা ওমা ওমাগো ওমাগো ওমাগো আঃ আঃ আঃ আঃ আঃ আঃ উত্তম উত্তম উত্তম না না না না উত্তম প্লিজ আস্তে কর উত্তম আস্তে কর, আপা কেঁদে আর্তনাদ করে সারা ঘরটা গরম করে ফেলেছে।

উত্তমদা জোরে চোদছে লাভলী আপাকে, গলায় কামড়ে ধরে ঠাপাচছে। লাভলী এখন বুঝতে পারছে বাইরের পরপুরুষের চোদা আর নিজের কোন আত্মীয় পরপুরুষের চোদনের মধ্যে পার্থক্য কি। জবিনের জামাই কত আরাম দিয়ে দিয়ে করেছে কত সুখ দিয়ে দিয়ে চোদেছে, কত আরাম দিয়ে দিয়ে খেয়েছে, জবিনের জামাই এত জোরে জোরে লাভলী আপাকে করেনি। কারণ লাভলী তার বৌয়ের কাজিন।

উত্তমদা অনবরত লাভলী আপাকে ঠাপাচ্ছে, পাছা তুলে তুলে ঠাপ মারছে। আপার সে কি আর্তনাদ।
উত্তম, উত্তম একটু থাম ভাই একটু থাম, আস্তে উত্তম আস্তে প্লিজ বলে কাঁদছে আপা কিন্তু উত্তমদা কোন পাত্তাই দিচ্ছে না, চোখ বুজে লাভলী আপার দুহাতে ধরে মেশিনের মতো চোদছে। অনেকক্ষন এভাবে চোদার পর থামলো উত্তমদা, জোরে জোরে শ্বাস নিচ্ছে
লাভলী আপা কান্নায় ভেঙ্গে পড়ে বললো তুই কিভাবে পারলি উত্তম কিভাবে পারলি আমাকে এভাবে করতে? আমি কি তোকে বাধা দিচ্ছি নাকি? আমি তো তোর বিছানায় আছি। আপার মুখের উপর থেকে চুল সরিয়ে নিলো উত্তমদা, গালে চুমু দিয়ে বললো সরি লাভলী ডার্লিং, তোকে পেয়ে ধোনটা ঠাঁটিয়ে উঠেছিলো।

আমি সব বুঝি উত্তম।

তুই আমাকে পছন্দ করিস ঠিকই, আমাকে তোর বিছানায় চাস, আমার সাথে রাত কাটাতে চাস, আমার যুবতী দেহে হাত বুলাতে চাস, আমার যুবতী দেহের স্বাদ নিতে চাস। আমিও তোর বিছানায় আসতে চাই, সারারাত তোর সাথে কাটাতে চাই, আমি চাই তোর সুঠাম দেহের স্পর্শে আর চুমুতে আমার যুবতী দেহটা ভরে উঠুক। তোর মতো সুপুরুষের বিছানায় নিজেকে উজাড় করে দিতে চাই, একমাত্র তুই পারবি আমার যৌবন জ্বালা মিটিয়ে দিতে, আমাকে শান্তি দিতে, তোর সুঠাম দেহের নিচে আমার জ্বালা যুবতী দেহ নিয়ে পিষ্ট হতে চাই, একমাত্র তুই পারিস আমার জ্বালা মিটিয়ে দিতে। অথচ তুই এখন যেভাবে আচরণ করলি আমার সাথে সেটা ভোগ ছাড়া আর কিছুই নয় উত্তম, ভোগ ছাড়া আর কিছু নয়, তুই আমাকে ভোগ করলি উত্তম। কথাগুলো বলেই আপা হু হু করে কেঁদে উঠলো

সেদিনের সেই কথার প্রতিশোধ নিলি তুই। আমি সব বুঝি উত্তম। তোকে আমি সরি বলেছি তার উপর সেদিন হোটেলে তুই আমাকে ইচ্ছে মতো খেয়েছিস, ইচ্ছে মতো ঠাপিয়েছিস আমি কিছুই বলিনি, মনে করেছিলাম একবার খাওয়ার পর তুই ঐ কথাটা ভুলে যাবি,

ঐদিন হোটেলে আমার ভাই জনিকে রুম থেকে বের করে দিয়ে ইচ্ছে মতো ভোগ করেছিস আমাকে, সুযোগ পেয়ে তুই আমাকে করতে চেয়েছিলি করেছিস, খেতে চেয়েছিলি খেয়েছিস ইচ্ছে মতো খেয়েছিস আমি বাধা দেইনি, কিন্তু যখন জনি রুমে আছে তখন কেনো তুই আমার রুমে আসলি, তুই ইচ্ছেমতো কর আমাকে আমি বাধা দেব না কিন্তু আমার ছোট ভাই জনি সামনে থাকা অবস্থায় কেন এসেছিলি তুই? ও কেন তোকে আমার রুমে দেখব? ও কেন এসব জানবে? ও কেন বুঝবে এসব? লাভলী আপা কাঁদতে কাঁদতে বললো। বলতে গেলে তুই আমার ভাইয়ের সামনেই আমাকে… বলেই আপা জোরে জোরে কাঁদতে লাগল।

সরি লাভলী ডার্লিং, তোকে পেয়ে ধোনটা ঠাঁটিয়ে উঠেছিলো আমি নিজেকে কন্ট্রোল করতে পারিনি, আমার স্বপ্ন ছিল তোর ভোদায় আমার ধোনটা ঢুকাবো আজ সুযোগ পেয়ে লোভ সামলাতে পারিনি। বলেই উত্তমদা লাভলী আপার ঠোঁটে চুমু খেতে লাগল। কেঁদে কেঁদে ‘উত্তম’ বলে আপা উত্তমদার গলায় জড়িয়ে ধরে উত্তমদার ঠোঁট চুষছে। উত্তমদা লাভলী আপার আর লাভলী আপা উত্তমদার ঠোঁট চুষে খাচ্ছে। দুজন দুজনের ঠোট খাওয়ার পর আপার গলায় মুখ ঘষলো উত্তমদা। লাভলী আপার সুউচ্চ বুনি/মাই একটার বোটা মুখে নিয়ে চুষছে, আঃ আঃ আঃ আহ্ আহ্ আহ্ আহ্ উত্তম দুধটা মুখে নে না প্লিজ আস্ত বুনিটা মুখে নে বলতেই উত্তমদা অর্ধেক বুনি মুখে নিয়ে খেতে লাগলো আর আপা আহ্ আহ্ আহ্ উঃ উঃ উঃ করছে। ভালো করে স্তন মর্দন করে বুনি দুটা খেয়ে পেটে চুমু দিল উত্তমদা। আপার নরম পেটে মুখ ঘষতে, পেটের ডানে বামে ঘুরিয়ে ঘুরিয়ে মুখ ঘসছে উত্তম জিজু। নরম পেটে উত্তমদার মুখের স্পর্শ পেয়ে কেঁপে কেঁপে উঠছে লাভলী আপা। চোখ বন্ধ করে আরাম নিচ্ছে আপা আর দাঁতে দাঁত চেপে হাত দুটো টেনে রেখেছে কিন্তু ছুটাতে পারছেনা।

উত্তমদা আবার লাভলীর ভোদায় ধোন ঢুকিয়ে দিলো। ঢুকাতেই আপা বললো উত্তম। I love you লাভলী ডার্লিং বলেই আস্তে আস্তে ঠাপাতে শুরু করলো উত্তমদা, খুব আস্তে আস্তে ঠাপাচ্ছে, লাভলী আপার গলার বাম পাশে ঠোঁট লাগিয়ে আস্তে আস্তে ধোনটা বের করছে আর ঢুকাচছে। আপার যুবতী দেহের স্বাদ নিচ্ছে, লাভলীর দেহের উম্মি গরম নিজের শরীরে নিচ্ছে। আর নিরব কান্নায় আপার চোখের জল গড়িয়ে পড়ছে,

উত্তমদা লাভলীকে ঠাপিয়ে ঠাপিয়ে চোদছে আর ভাবছে, এত দিন পর আজ শালীকে পেয়েছি, এতো দিনের জোশ আজকে ভালো করে মিটিয়ে নেবো, শালীর ভোদায় মাল খসিয়ে ছাড়বো। শালীর দেহে এতো সুখ এতো আরাম আহ আহ।
লাভলী আপাও বুঝতে পারছে উত্তমদা ওকে ভালো করে খেতে চায়, ওর যুবতী দেহের স্বাদ পুরোপুরি ভোগ করতে চায়।
আপার দু’পা এক করে নিজের পা দিয়ে চেপে ধরে অনবরত ঠাপাচ্ছে, মাঝে মাঝে জোরে ঠাপ মেরে চেপে ধরছে। ঠাপের তালে তালে আপার গালে চুমু দিচ্ছে ঠোঁটে চুমু দিচ্ছে, উত্তমদা স্পর্শে আর চুমুতে লাভলী আপাকে ভরিয়ে দিচ্ছে, উত্তমদার আদরে ডুবে গেছে আপা। চোখ বুজে চুপচাপ ঠাপ নিচ্ছে লাভলী। নিরব শান্ত হয়ে আপা উত্তমদার চোদা খাচ্ছে। উত্তমদার চোদায় আরাম পাচ্ছে সুখ পাচ্ছে লাভলী আপা, সারা দেহ জুড়িয়ে আছে উত্তমদার উত্তম চোদায়। আপার হাতের বাঁধন খুলে দিল উত্তমদা, বাঁধন খুলতেই আপা জড়িয়ে ধরলো উত্তমদাকে, এক হাতে পাছায় খামচে ধরল আর অন্য হাত মাঝ পিঠের উপর রেখে উত্তমদার গলায় পাগলের মত চুমু খেতে খেতে বললো I love you উত্তম I love you জোরে দাও উত্তম জোরে দাও fuck me harder উত্তম fuck me harder, fuck me fuck me fuck me please উত্তম ফাক মি কেঁদে কেঁদে বললো লাভলী আপা। I love you too darling I love you too বলে জোরে জোরে চোদছে উত্তমদা।

বালিশে মাথা রেখে আপা উত্তমদার ঠাটানো ধোনটা অনুভব করছে, আপা টের পাচ্ছে গরম উত্তপ্ত এক লৌহ দন্ড ওর দেহে ঢুকছে আর বেরোচ্ছে। উত্তমদার উত্তপ্ত ধোন থেকে আপার সারা দেহে উত্তাপ ছড়াচ্ছে, লাভলী খুব আরাম পাচ্ছে।

আপার কথা শুনে এবার রাম ঠাপ দিতে শুরু করলো উত্তমদা আর আপা আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আঃ আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ উঃ উঃ করে সুখ অনুভব করছে, রাম ঠাপ নাহলে লাভলী আপা আরাম পায় না সুখ পায় না। উত্তমদার বাম গলায় মুখ রেখে দুহাতে চেপে জড়িয়ে ধরলো উত্তমদাকে, আপা রাম ঠাপ খাচ্ছে, আপাকে উত্তমদা রাম ঠাপে চোদছে আআআআআআআআআ উত্তম উত্তম উত্তম আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ ও মাই গড ও মাই গড ও মাই গড উঃ উঃ উঃ উঃ উঃ উঃ ঠাপা ঠাপা ঠাপা উত্তম চোদ চোদ চোদ উত্তম চোদ। শেষ পর্যন্ত লাভলী আপা উত্তমদার সাথে সেক্স করছে। উত্তমদা আর লাভলী সেক্স করছে। উত্তমদা লাভলী আপার সাথে সেক্স করছে।

অনেকক্ষন আপাকে এভাবে খাওয়ার পর চোদার পর উত্তমদা থামলো। আপাকে উপুড় করে শুইয়ে দিল

উত্তম প্লিজ সেদিনের মত করিস না, আমি পারবো না। প্লিজ উত্তম আমি পারবো না, পারতে তোমাকে হবেই ডার্লিং, তোমার মত জোয়ান পূর্ণ যুবতী মেয়ে ব্যথা পাওয়ার কথা নয়, তাছাড়া বন্ধুর বড় বোনকে খাবো সুখ দেবো কিন্তু পাছা মারতে পারবো না তাতো হয় না, দুদিকে না করলে চুদোচুদি অসম্পূর্ণ থেকে যাবে, শোন, বয়সে বড় কাউকে খাওয়ার সময় দুদিকেই খেতে হয় দুদিকেই করতে হয়। দুই দিকে না করলে তোরা সুখ পাবি না। বলেই উত্তমদা

এক জাতায় সারাটা ধোন ঢুকিয়ে দিলো, আপার যেন দম বন্ধ হয়ে গিয়েছিল একটু। হাটু আর কনুইয়ের উপর ভর দিয়েছে লাভলী আপা। ডগি স্টাইলে উত্তমদা লাভলী আপাকে ঠাপাচ্ছে লাভলীকে চোদছে। সামনে রাখা বড় আয়নায় নিজেকে দেখছে আপা, উত্তমদা কোমরে ধরে ওকে ঠাপাচছে ওকে চোদছে। আয়নায় আপা উত্তমদাকে দেখছে

খানকি চোদনী নটি, উত্তমদা গালি দেয়

তোর বৌকে আমি খানকি চোদা চোদবো, তোর বউকে চোদনি চোদা চোদবো আপা বললো। উত্তমদা ঠাপানো বন্ধ করলো, ক্লান্ত হয়ে গেছে, আপা তখন পেছন দিকে পাছা ঠেলে ঠেলে ঠাপ নিতে লাগলো আর আয়নায় দেখছে নিজেকে। উত্তমদা আপার খালি পিঠে হাত বুলাচছে। উত্তমদার ধোনটা ভেতরে রেখে লাভলী পাছা ঝাকালো, পাছা নাচিয়ে ঠাপ নিচ্ছে। এবার লাভলীর পিঠে আর কাঁধে ভর দিয়ে একটু জোরে জোরে ঠাপাচছে উত্তমদা। আহঃ আহঃ আহঃ আহ আহ আহ উহ উহ উহ আ আ আঃ আঃ করে সুখ নিচ্ছে আপা। তাগড়া জওয়ান উত্তমদার ধোন নয় যেন এক উত্তপ্ত লৌহ দন্ড আপার দেহে বিদ্ধ হচ্ছে। উত্তমদা লাভলী আপার উপর দেহটা রাখলো। পিঠে চুমু দিল চুল সরিয়ে ঘাড়ে চুমু দিল, আস্তে আস্তে চোদছে, দেহের সাথে দেহ লাগিয়ে রেখে শুধু পাছা তুলে চোদছে লাভলী আপাকে। লাভলীর কাঁধে মুখ রেখে উত্তমদা পাছার আরাম নিচ্ছে। একহাত নিচের দিকে নিয়ে লাভলী আপার গলায় ধরে মুখটা তুলে ধরে গালে চুমু দিল। আপা মুখ ফিরিয়ে উত্তমদার ঠোঁটে চুমু খেলো। আপার পাছার গভীরতা অনুভব করছে উত্তমদা ধোন ঢুকিয়ে। লাভলীর উরুর সাথে নিজের উরু ঘষছে উত্তমদা। দু’পা ছড়িয়ে রাম ঠাপ মারতে লাগলো। পাছা তুলে জোরে জোরে চোদছে তার অতি কাঙ্ক্ষিত লাভলীকে, আহঃ আহঃ আহঃ আহঃ উত্তম উত্তম উত্তম ও মাই গড ও মাই গড। উত্তমদা রাম চোদন শুরু করেছে আঃ আঃ আঃ আঃ আহ্ আহ্ আহ্ আহ্ উঃ উউউ উত্তম উত্তম উত্তম প্লিজ ফাক মি ফাক মি হার্ডার, বালিশে মুখ গুজে কেঁদে কেঁদে বললো আপা

This content appeared first on new sex story Bangla choti golpo

আপা বললো আমি হর্স রাইডিং করবো, তুই আমাকে চোদবি? উত্তমদা জিগ্যেস করল। চোদ তাহলে। দেখি তোর পাছার জোর।

লাভলী আপা উত্তমদার উপর বসে ধোনটা ভোদায় ভরে নিলো। উত্তমদার বুকে ভর দিয়ে পাছা তুলে ঠাপাতে লাগলো। আপা তীক্ষ্ণ চোখে তাকিয়ে আছে উত্তমদার দিকে। পাছা তুলছে আর নামাচ্ছে লাভলী। দুহাতে উত্তমদার হাঁটুতে ভর দিয়ে পাছা নাড়াচ্ছে আপা। আর উত্তমদা দুহাতে লাভলী আপার মাই দুটোতে হাত বুলাচছে মাই টিপছে। পাছায় হাত বুলাচছে। উঠে এসে লাভলীর গালে ঠোঁটে চুমু দিল উত্তমদা। লাভলী আপার বুনিতে মুখ ছুয়ালো চুমু দিল। লাভলী আপা ধাক্কা মেরে উত্তমদাকে বিছানায় শুইয়ে দিল। এক হাতে আপা নিজের অমুল্য সম্পদ সুউচ্চ মাই দুটো ঢাকলো, দুধে ঢাকনা দিলো। আপার মনে পড়ছে জবিনের জামাই কি বলেছিল, মাই দুটো সবসময় ঢেকে রাখবে সবার নজর তোমার এই দুধের উপর।

উত্তমদা লাভলী আপার হাত সরিয়ে নিল দুধের উপর থেকে, লাভলী দুহাত উপরে তুলে পেছনে মাথা হেলিয়ে দেহটা সামনে ঠেলে ঠেলে চোদন খাচ্ছে। লাভলী আপা নিজেই যুবতী দেহের জ্বালা মিটিয়ে নিচ্ছে। উদাম খোলা দেহ, পাছা থেকে হাত বুলিয়ে বুলিয়ে কাঁধ পর্যন্ত হাত বুলাচছে উত্তমদা।

লাভলী আপা এবার জোরে জোরে ঠেলতে লাগলো আর উত্তমদা আহ আহ আহ আহ করছে, দে শালী দে খায়েশ মিটিয়ে দে। ঠেলতে ঠেলতে ক্লান্ত হয়ে লাভলী আপা উত্তমদার বুকে পড়ে গেল। আপাকে জড়িয়ে ধরে গলায় চুমু দিয়ে বললো তোকে ভালবাসি লাভলী অনেক ভালবাসি আমি লাভ ইউ লাভলী। আপা হাসি মুখে উত্তমদাকে ঠোঁটে চুমু খেলো। উত্তমদার মাথার দুপাশে কনুইয়ে ভর দিয়ে উত্তমদার ঠোঁট চুষছে, উত্তমদা জিহ্বা ঢুকালো লাভলী আপার মুখে আর আপা সেটা চোষে চোষে লালা গিলছে। উত্তমদার প্রতি আপার যেন টান বাড়ে আকর্ষন বাড়ে সেজন্য উত্তমদা ঠোঁট চুষাচছে। ধোন তো আগেই চোষে দিয়েছে।

উত্তমদার দুহাতে ধরে চোখে চোখ রেখে হাঁটু ভর দিয়ে উত্তমদাকে ঠাপাচছে লাভলী আপা। গম্ভীরভাবে লাভলী আপা উত্তমদার মুখে তাকিয়ে আছে। পাছা তুলে আপা জোরে জোরে দুবার ঠাপ দিতেই উত্তমদা আঃ আঃ উঃ উঃ আহ্ আহ্ করে উঠলো। উত্তমদার মুখের কাছে মুখ নিয়ে বললো কেমন লাগছে ছোট ভাইয়ের বন্ধু? বন্ধুর বড় বোনকে ঠাপাতে কেমন লাগছে? বন্ধুর বড় বোনকে খাওয়ার খুব শখ তোর তাই না? বন্ধুর বড় বোনকে ঠাপানোর খুব খায়েশ তাই না? শালা বদমাইশ, বন্ধুর বড় বোনদের খাওয়ার চিন্তা করিস, বন্ধুর বড় বোনদের চোদে ফেলতে চাস, বন্ধুর বড় বোনের সাথে ঘুমাতে চাস? বন্ধুর বড় বোনের যুবতী দেহের স্বাদ নিতে চাস, শালা। বলেই লাভলী আপা উত্তমদাকে ঠাপাতে লাগলো, উত্তমদার পা ফাক করে আপা জোরে জোরে চোদছে উত্তমদাকে। লাভলী আপা উত্তমদার মুখের উপর মাইদুটো সুউচ্চ বুনি দুটো এনে রাখলো অমনি উত্তমদা লাভলী আপার দুধ চুষতে শুরু করলো। উম্মি গরম ঠস ঠসে নরম দুই বুনিতে মুখ দিয়ে স্পর্শ করছে আস্তে আস্তে। যুবতী বুনির আরাম নিচ্ছে। আলতো কামড় দিচ্ছে আপার মাই/বুনি দুটোতে। দুই বুনি দিয়ে উত্তমদার মুখে বাড়াবাড়ি করছে আপা। বাড়াবাড়ি করতে করতে আপা জোরে জোরে হাসছে। উত্তমদা মাই দুটোতে ধরে মুখ ঘষছে।

লাভলী আপা কঠিন মুখে উত্তমদার মুখের দিকে তাকিয়ে চোদা নিচ্ছে, এখন যেন আপা বদলা নিচ্ছে। উত্তমদা বললো চোদ লাভলী চোদ ইচ্ছে মতো চোদ এই ধোনটা তোর। লাভলী আপা উত্তমদার মুখে তাকিয়ে জোরে এক ঠাপ দিতেই উত্তমদা আঃ আঃ উঃ করে উঠলো, তা দেখে লাভলী আপার ঠোঁটের কোণে হাসি ফুটলো, আপা ভাবছে শালার ভেতরে লেগেছে তাহলে। আপা জোরে জোরে ঠাপাচ্ছে আর উত্তমদা আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ উঃ আস্তে দে লাভলী আস্তে দে। লাভলী আপা উত্তমদার ঠোঁটে চুমু খেয়ে খেয়ে ঠাপাচ্ছে, উত্তমদাকে চোদছে, চোদন খাচ্ছে। ফাক মি লাভলী ফাক মি চোদ লাভলী চোদ আমাকে। ইচ্ছে মতো চোদে নিজেকে শান্ত কর লাভলী। আপার ঠাপ খেয়ে চোদা খেয়ে উত্তমদা আর মাল ধরে রাখতে পারছেনা

লাভলী উত্তমদার গালের কাছে মুখ এনে বললো তুই কি মনে করেছিলি? শুধু আমাকেই ঠাপাবি আমাকেই চোদবি? শুধু আমিই চোদা খাবো? না না না ডার্লিং। তোর মতো বাচ্চা ছেলেদের কিভাবে খেতে হয় আমার জানা আছে, বাচ্চা ছেলেদের নুনু কিভাবে নামাতে হয় তা আমি জানি, আমি নড়াচড়া করলে এক মিনিটও থাকতে পারবি না উত্তম, আর চোদা তো দুরের কথা। এক মিনিটে তোর মাল আউট করে দিতে পারি। কিন্তু আমি তা করবো না কারণ আমি চাই তুই আমাকে ভোগ কর, এনজয় কর, সারা রাত এই ধোনটা দিয়ে আমাকে সুখ দে, তোর বিছানায় সারা রাত কাটাতে চাই, তোর এই ধোনটাতেই যে আমার সব সুখ উত্তম, সারা রাত তোর ধোনটা ভেতরে রাখতে চাই উত্তম।

আমায় সুখ দে উত্তম আমায় শান্তি দে। ইয়ে ইয়ে ইয়ে ইয়ে করে লাভলী আপা উত্তমদাকে জোরে জোরে ঠাপাতে লাগলো জোরে জোরে চোদছে উত্তমদাকে। আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ লাভলী এ কি সুখ দিচ্ছিস তুই আমাকে, চোখ বন্ধ করে আরাম খাচ্ছে উত্তমদা

আপা বললো I want to come উত্তম ডার্লিং।
অফকোর্স you can come darling খানকি চোদনি শালী। বলেই উত্তমদা লাভলী আপাকে জড়িয়ে ধরে বাম পাশে ফিরে আপার উপর উঠে পড়লো, আপাও উত্তমদাকে জড়িয়ে ধরলো। উত্তমদা পাগলের মত চোদছে লাভলী আপাকে

Fuck me উত্তম fuck me, fuck me harder উত্তম fuck me harder please

উত্তমদা বললো I’m coming darling I’m coming, I want to fuck you more লাভলী I want to fuck you more, উত্তমদা অস্থির হয়ে জোরে জোরে আপাকে সেক্সি গালি বলছে, তোকে চুদি লাভলী তোকে চোদি,। খানকি, মাগি চোদনি, নটি। খানকিমাগি চোদনিমাগি নটিমাগি বেশ্যামাগি, চোদ লাভলী চোদ

আর পারছিনা উত্তম আর পারছিনা। ঢুকিয়ে দে উত্তম ঢুকিয়ে দে, লাভলী আপা চিৎকার করে বলছে চোদ উত্তম চোদ ফাক মি উত্তম ফাক মি।

উত্তমদা সর্ব শক্তি দিয়ে লাভলীকে রাম চোদা চোদছে, পাগলের মত চোদছে লাভলী আপাকে ‌। লাভলী আপা টের পাচ্ছে উত্তমদার ধোনটা আরো ঠাঁটিয়ে উঠেছে, আরো শক্ত হয়ে গেছে, ভালোই চোদা দিচ্ছে আপাকে যেন ড্রিল করছে। লাভলী আপার মনে হচ্ছে উত্তমদা একটা সেক্স মেশিন সমানতালে করে যাচ্ছে।

I’m coming darling I’m coming লাভলী চোদি লাভলী চোদি লাভলী চোদি। মাল খসানোর উন্মাদনায় আবোল তাবোল বলছে উত্তমদা, চোদি লাভলী চোদি

প্লিজ উত্তম come,

ইয়ে ইয়ে ইয়ে ইয়ে বলে উত্তমদা আমার আপাকে ঠাপাচছে ইয়ে ইয়ে চোদনি মাগি ইয়ে ইয়ে ইয়ে। আপাও সুধা পান করার জন্য ব্যাকুল হয়ে ওঠেছে

উত্তম উত্তম উত্তম I love you উত্তম, I love you, আমাকে গ্রহণ কর উত্তম আমাকে গ্রহণ কর, আমি স্বাধীনতা চাই উত্তম, আমি স্বাধীন হতে চাই, আমি তোদের হতে চাই উত্তম

তুই আমাদের লাভলী তুই আমাদের, দেবতার দিকে তাকিয়ে উত্তমদা বললো এই কামিনীকে এই যোযীনিকে গ্রহন করো মাগো এই কামিনীকে গ্রহন করো, জয় বজরঙ্গ বলী ইয়ে ইয়ে ইয়ে ইয়ে বলে জোরে জোরে ঠাপিয়ে চোদে আঃ আঃ আঃ আহ্ আহ্ আহ্ ইয়ে ইয়ে ইয়ে আহ আহ আহ আহ বলে মাল ছাড়তে শুরু করলো উত্তমদা একফোঁটা একফোঁটা করে সুধা বেরিয়ে আসছে উত্তমদার ঠাটানো ধোন থেকে, একফোঁটা একফোঁটা করে ৫ ফোটা সুধা ঢেলে দিলো উত্তমদা। ঠাপিয়ে ঠাপিয়ে সব মাল ঢেলে দিয়ে ক্লান্ত হয়ে ধপাস করে লাভলীর উপর পড়লো উত্তমদা। জোরে জোরে শ্বাস নিচ্ছে আর লাভলী আপা উত্তমদাকে জড়িয়ে ধরে তলঠাপ দিলো কয়েকটা I love you উত্তম I love you. উত্তমদাকে চুমুতে ভরিয়ে দিচ্ছে লাভলী আপা। এতো দিন পর উত্তমদার আজ সফল হয়েছে, সেই কথার প্রতিশোধ নিলো আজ ভালো করে, মনে শান্তি পাচ্ছে উত্তমদা
কেমন লাগলো ডার্লিং।
তোর মতো চোদায় এতো strong কাউকে আগে পাইনি, বাহবা কি ঠাপানিটাই না ঠাপালি একেবারে ভরিয়ে দিয়েছিস। বন্ধুর বড় বোনদের খাওয়ার সময় ধোনটা আরো ঠাঁটিয়ে উঠে তোর তাই না। বন্ধুর বড় বোনদের শরীরের দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকিস, বন্ধুর বড় বোনদেরও ছাড়িস না তুই শালা, বন্ধুর বড় বোনদের প্রতি একটুও সম্মান নেই তোর, সুযোগ পেলে বন্ধুর বড় বোনদেরও করে ফেলিস শালা অসভ্য চোদাবাজ, কিন্তু আমাকে তো তুই তোর বিছানায় আনলি প্রতিশোধ নেয়ার জন্য, আজ তুই মন ভরে প্রতিশোধ নিলি। নে প্রতিশোধ, কে বাধা দিচ্ছে তোকে, এভাবে ধর্ষন করে যদি তুই সুখ পা্শ তোর মনে শান্তি পাশ তাহলে আমিও শান্তি পাই

উত্তমদা বললো এর থেকে বেশী আর বড় সম্মান কি হতে পারে my dear লাভলী আপা ডার্লিং? আর প্রতিশোধের কথা বলছিস? তোকে ১০০ বার করলেও আমার প্রতিশোধের আগুন নিভবে না লাভলী, যা ফিগার তোর, কে পারবে এই ফিগার দেখে নিজেকে সামলে রাখতে? আর তুই সবসময় আমার সামনে যেভাবে অঙ্গভঙ্গি করিস সেটা আমাকে পাগল করার জন্যই করিস, তার মানে তুই চাইছিলি আমি তোকে আমার বিছানায় আনি, আজ সেটাই হয়েছে, আমি ভালো করে জানি। বলেই উত্তমদা লাভলী আপার ৩৬ সাইজের দুধ একটা চোষতে লাগল।

তোর এখনো শখ মিটেনি? আপা জিগ্যেস করল

বললাম না ১০০ বার করলেও তোর নরম যুবতী দেহের স্বাদ নেয়ার শখ মিটবে না আমার। যদি পারতাম তাহলে সারা দিন রাত তোকে ঠাপাতাম, তোকে চোদতাম। আর যেদিন আসবেন আপনি সেদিন ঔষধ খেয়ে আপনার সেবায় নিয়োজিত হবো। সেই দিন রামলীলা দেখবেন।

তোর প্রতিশোধ নেয়া হয়েগেছে, আর পাবিনা আমাকে

আর পাবো না!! ঠিক আছে, সবেমাত্র তো একবার বিষ নামালাম ডার্লিং, তবে এটা তো জানিস তোর এই যুবতী দেহে যৌবন বার বার ছোবল মারবে, তখন উত্তম ওঝার কাছেই আসতে হবে তোকে। এই উত্তম ওঝা ছাড়া অন্য কেউ তোর শরীরের বিষ নামাতে পারবে না

কিন্তু আমার যে প্রতিশোধের আগুন এখনো নিভেনী লাভলী, আমি যে বার বার প্রতিশোধ নিতে চাই তোর এই যৌবন ভরা দেহ স্পর্শ করে, আবেগী কন্ঠে বলেই উত্তমদা লাভলীর ঠোঁটে চুমু খেতে লাগল। উত্তমদার ধোনটা তখনো আপার ভেতরে আছে, উত্তমদা লাভলী আপার উপর শুয়ে আছে।

উত্তমদা কোন দিন চিন্তাই করেনি যে যাকে চোদার স্বপ্ন দেখতো, যার কথা ভেবে ভেবে হাত মারতো সেই মানুষটিই আজ তার বিছানায় সেই মানুষটিকেই আজ সে স্পর্শ করেছে মন ভরে খেয়েছে, যে দেহটা ভোগ করার স্বপ্ন দেখতো সেই দেহ ভোগ করেছে আজ। স্বপ্নের সেই দেহে হাত বুলিয়েছে উত্তমদা। উত্তমদার স্বপ্ন সত্যি হয়েছে।

লাভলী আপা চুমু দিল উত্তমদাকে, ভাবছে শালা তো দেখছি পাক্কা খিলাড়ি। ভালোই পারে। শালা একটা সেক্স মেশিন ঠাপ মেশিন। লাভলী আপা পস্তাচ্ছেন ইসস কেন যে তুই ছোট ভাইয়ের বন্ধু হলি, ছোট ভাইয়ের বন্ধু না হলে তোকে বিয়ে করতাম, আর প্রতিরাতে সারা রাত তোকে দিয়ে যৌবন জ্বালা মিটিয়ে নিতাম, উজাড় করে দিতাম এই যুবতী দেহটা, যৌবন ভরা যুবতী দেহটা সঁপে দিতাম তোর হাতে। সারা রাত তোর ঠাপ নিতাম, সারা রাত তোর চোদা খেতাম, তোকে দিয়ে চোদিয়ে নিতাম ভেবে ভেবে আপা হাসলো।

সবার সামনে আমাকে ডাকিস আপা, সেই আপাকেই আজ কাম করে ফেললি, তাহলে এখন থেকে কি ডাকবি? আপা জিগ্যেস করল

এখন থেকে ডাকবো ঠাপা, শুনে আপা হেসে উঠলো

উঠে যা লক্ষী সোনা আমি ওয়াশরুমে যাবো। বলে আপা বিছানা থেকে উঠে দাড়াতেই উত্তমদা লাভলী আপার পাছায় ঠাস করে একটা থাবা দিলো, আপা রাগ দেখিয়ে বললো এই Don’t touch me, time is over, উত্তমদার দিকে মুখ বাড়িয়ে বলছে now I’m your big sister উত্তম your sexy sister, who you love to fuck লাভলী আপা বিছানার চাদর দেহে জড়িয়ে পা বাড়াতেই উত্তমদা চাদরটা টান মেরে নিয়ে নিলো লাভলী আপা চিৎকার করে উঠল বললো

উত্তম, একেবারে মেরে ফেলবো কিন্তু, অসভ্য বদমাইশ, আপা মাইদুটো হাত দিয়ে ঢাকলো‌। হেসে হেসে বললো দে চাদরটা দে বলছি, উত্তমদাকে কয়েকটি চড় মেরে আপা ওয়াশ রুমে চলে গেল ‌। ওয়াশরুম থেকে ফিরে আসার সময় উত্তমদা লাভলী আপার দিকে তাকিয়ে আছে, বিছানায় নেংটা শুয়ে আছে উত্তমদা। ধোনটা যেন আবার রেডি হয়ে আসছে লাভলীকে খাওয়ার জন্য, আবার আপাকে ড্রিল করার জন্য। উত্তমদা উঠে নগ্ন লাভলী আপাকে জড়িয়ে ধরলো। একজন আরেকজনের চোখে তাকিয়ে আছে। I love you লাভলী, I love you I love you too উত্তম I love you too. বলেই আপা উত্তমদার ঠোঁটে চুমু খেতে লাগল আর উত্তমদা আপার পিঠে হাত বুলাচছে পাছায় টিপছে, আর লাভলী যেন চুমু খেতে মগ্ন। উত্তমদা আর লাভলী দুজনেই নেংটা। উত্তমদার ধোনটা ঠাঁটিয়ে উঠেছে। লাভলী আপাকে দেয়ালের সাথে লাগিয়ে এক পা তুলে ধরে ধোনটা ঢুকিয়ে দিলো উত্তমদা, জোরে জোরে ঠাপাতে লাগলো ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে। আপা আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ ফাক মি উত্তম ফাক মি হার্ডার দাঁড়িয়ে চোদছে উত্তমদা আর লাভলী। লাভলীকে ফ্লোরে উপুড় করে শুইয়ে উত্তমদা উপরে উঠে ধোনটা জোরে পাছায় ঢুকাতেই আপা চিৎকার করে উঠল, ‌ উত্তমদা জোরে জোরে চোদতে লাগলো লাভলী আপাকে, জোরে জোরে ঠাপাচছে লাভলীকে। আপার চুলে ধরে মুখটা তুলে দেবতার দিকে তাক করে রাখলো। উত্তমদা পাগলের মত চোদছে আপাকে। খানকি, চোদনি, মাগি বলে নিজের জোশ তুলছে।

ফ্লোর থেকে লাভলীকে তুলে বিছানায় ফেলে উত্তমদা লাভলী আপার মুখের উপর এসে ধোনটা মুখে ঢুকিয়ে দিয়ে জোরে জোরে মুখ চোদন দিতে লাগলো, উত্তমদা যেন পাগল হয়ে গেছে, প্রতিশোধের আগুন যেন আবার জ্বলে উঠেছে তার মনে। জোরে জোরে ঠাপ মারছে আপার মুখে, উমমমমমমমম উমমমমমমমম উমমমমমমমম করে লাভলী চোদন খাচ্ছে, উত্তমদার ধোনটা আপাকে যেন খেয়ে ফেলতে চাইছে। অনবরত ঠাপাচ্ছে আপাকে উত্তমদা। ঠাপাতে ঠাপাতে একসময় বললো I’m coming darling I’m coming খানকি মাগি চোদনি মাগি ব্যেসসামাগি বলেই উত্তমদা লাভলীর মুখে মাল ছাড়তে লাগলো। লাভলী ইচ্ছে করেই মুখ সরালো না, উত্তমদার সুধা পান করতে চায়, উত্তমদার পাছায় ধরে একটু মুখ তুললো ভালো করে মুখ ঠাপ নেয়ার জন্য। উত্তমদা জোরে ঠাপ মেরে আস্ত ধোনটা মুখে ঢুকিয়ে আপার মুখ বালিশে চেপে ধরে ধোনের মুন্ডিটা একেবারে গলা পর্যন্ত ঠেকিয়ে মাল আউট করছে উত্তমদা। একফোঁটা মালও বাইরে ফেলতে পারলো না লাভলী। মুন্ডিটা গলার উপর নিয়ে মাল ছাড়ায় সব মাল সোজা ভেতরে চলে গেল। উত্তমদা নিস্তেজ হয়ে গেল। লাভলী উত্তমদার ধোন ভালো করে চুষছে শেষ ফোটা মাল খাওয়ার জন্য। নিস্তেজ উত্তমদার ধোনটা চেটে দিলো। উত্তমদা লাভলী আপার গালে চুমু দিল। পিঠে হাত বুলিয়ে আপা বললো well done উত্তম well done, you did very well, I’m very happy। উত্তমদা জিগ্যেস করল তাহলে কবে তুই আমাদের সমাজে আসছিস? এসেই তো পড়েছি, তোর মাল খাওয়ার পর কি আর আসার কিছু বাকি থাকে? উত্তমদা লাভলী আপাকে কোলে করে বাথরুমে নিয়ে গেল। উত্তমদা লাভলী আপার শরীরের সাবান মাখিয়ে দিলো আর লাভলী উত্তমদার শরীরের সাবান মাখিয়ে দিলো, একসাথে গোসল করলো। লাভলী আপাকে কোলে করে বিছানায় এনে রাখলো। লাইট নিভিয়ে লাভলীর কাছে শুয়ে পড়ল, লাভলী উত্তমদাকে জড়িয়ে ধরলো, যেন উত্তমদার কাছেই ওর সব সুখ।

এভাবেই আরো কয়েক দিন চল্লো আপা আর উত্তমদার রামলীলা খেলা।
(গল্পটা কেমন লাগলো জানাবেন [email protected])

This story বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – প্রতিশোধ (৩) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • ছোটো বেলা থেকে কচি গুদ চুদি
  • বাড়ায় একটা গুদ গাঁথা, মুখে আরেকটা – পর্ব সাত
  • ভালোবাসা অসীম পর্ব ২ যৌনবেদনাময়
  • নার্গীসের স্বপ্নের হালিশহর
  • শুয়ে শুয়ে ভাবছি, ২৪ বছর পর্যন্ত কিছুই করলাম না

Leave a Comment