বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা (১১) | BanglaChotikahini

আপার দেহের খুধা বেড়ে গেছে বুঝে শিপু ভাই জোরে জোরে ঠাপাতে লাগলো, জড়িয়ে ধরে রাম ঠাপ মারছে, আপা চোখ বন্ধ করে আরাম খাচ্ছে। জোরে জোরে জোরে আরো জোরে আরো জোরে, মোর হার্ডার মোর হার্ডার ফাক মি, ফাক মি হার্ডার শিপু, আঃ আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ ওঃ মাই ওঃ মাই ও মাই আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ মোর হার্ডার ডার্লিং মোর হার্ডার মোর হার্ডার প্লিজ প্লিজ প্লিজ প্লিজ মোর হার্ডার আপা চোদার তাড়নায় কাঁদতে লাগলো, জোরে দাও শিপু জোরে দাও আরো জোরে আরো জোরে প্লিজ প্লিজ প্লিজ শিপু আরো জোরে আমায় শান্ত করো শিপু আমায় শান্তি দাও প্লিজ ও মাই গড ও মাই গড শিপু আরো জোরে দাও। শিপু ভাই আপার চোদা খাওয়ার আবেদন শুনে আপার গালে চুমু দিল ঠোঁটে চুমু দিতেই আপা জিহ্বা ঢুকিয়ে দিল শিপু ভাইয়ের মুখে আর শিপু ভাই জিহ্বা চুষতেই আপা কাঁদো কাঁদো হয়ে আঃ আঃ আঃ আঃ আঃ করছে। আপার যৌবন ভরা যুবতী দেহে ঠাপ খাওয়ার চোদা খাওয়ার ঢেউ উঠেছে। শিপু ভাই আপার গলায় ঠোট লাগিয়ে ঠাপাচ্ছে আপাকে চোদছে। আপাও দুই হাতে শিপু ভাইকে জড়িয়ে ধরলো, এক হাত পিঠে আরেক হাত পাছায়।

তোমার দেহে এতো সুখ শাহানা, তোমাকে না করলে বুঝতাম না। অন্য কাউকে চোদে এতো আরাম পাইনি। আই লাভ ইউ শাহানা, আই লাভ ইউ।

আই লাভ ইউ টু শিপু, আই লাভ ইউ টু, বিকজ ইউ আর এ রিয়েল ম্যান হু আই ওয়ান্ট টু ফাক মি। আপার দু’পা এক করে শিপু ভাই পাগলের মত ঠাপাতে লাগলো আপার একটা বুনি মুখে নিয়ে চুষছে আর চোদছে। চোদো শিপু চোদো ফাক মি ফাক মি হার্ডার, তোমার এই জেঠালির অশান্ত দেহটাকে শান্ত করে দাও জিজু, আরো জোরে দাও জিজাজী আরো জোরে। শিপু ভাইয়ের ঠাপে আর চোদায় আপার যৌবন ভরা দেহের জ্বালা মিটছে না দেখে আপা কেঁদে চোখের পানি ছেড়ে দিল, ‌ প্লিজ শিপু প্লিজ আরো জোরে দাও, জোরে জোরে ঠাপিয়ে আমায় শান্তি দাও প্লিজ ‌। এইতো শান্তি দিচ্ছি তোমায় লাভলী।

পাশের রুমে দুলাভাই জবিনের ভরা মাই দুটো টিপে চুমু দিল একটা বুনি মুখে নিয়ে চুষতে লাগলো। বুনি চোষে দুলাভাই জবিনের পেটে চুমু খেতে শুরু করলো, জবিনের পেটে ডানে বামে মুখ ঘষছে আলতো করে, জবিনের নরম মসৃণ তুলতুলে পেটে কয়েকটা কামড় দিলো দুলাভাই ‌ নাভীতে জিহ্বা ঢুকিয়ে নাড়া দিতেই জবিন কেঁপে উঠলো, দুলাভাই জবিনের নাভীতে চুমু দিল, জিহ্বা দিয়ে চাটছে।

আর পারছিনা দুলাভাই আর পারছিনা, এবার তোমার সোনাটা ঢুকিয়ে আমায় শান্তি দাও গো দুলাভাই। দুলাভাই জবিনের পা ফাক করে সারা ধোনটা শালীর ভোদায় ঢুকিয়ে দিতেই জবিন আহ্ আহ্ আহ্ আহ্ আঃ আঃ আঃ আঃ করে উঠল, দুলাভাই জবিনকে জড়িয়ে ধরে গলায় ঠোট ছোয়াচছে, ঠোঁটে চুমু দিল আর জবিন দুলাভাইকে জড়িয়ে ধরলো। দুলাভাই জবিনকে ঠাপাতে শুরু করল। আস্তে আস্তে ঠাপিয়ে পরে জোরে জোরে ঠাপাতে লাগলো দুলাভাই আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আঃ আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ উঃ উঃ ও মাই ও মাই ও মাই ও মাই গড ও মাই গড,   দুলাভাই মন দিয়ে তার শালীকে ঠাপাচছে, মন দিয়ে শালীকে চোদছে। রাম ঠাপ মারতে শুরু করলো দুলাভাই, কারণ সে জানে শালীকে ইচ্ছে মতো চোদা যায়, ভোদা ফাটিয়ে দিলেও কিছু হবে না।

পিঠের নিচ দিয়ে হাত ঢুকিয়ে জবিনকে জড়িয়ে ধরে দুলাভাই পাগলের মত ঠাপাচছে, পাগলের মত চোদছে। কোন রকম দায় ছাড়া চোদছে। এভাবে কিছুক্ষণ জবিনকে খাওয়ার পর দুলাভাই ডগি স্টাইলে বসালো জবিনকে। পাছায় ধোনটা আস্তে আস্তে ঢুকাতেই জবিন চিৎকার করে উঠল, আঃ আঃ আঃ দুলাভাই। পুরো ধোনটা ঢুকিয়ে একটু সময় স্থির থাকলো দুলাভাই। তারপর আস্তে আস্তে ঠাপাতে শুরু করল জোরে, পাছায় হাত বুলাচছে। জোরে জোরে ঠাপাতে লাগলো দুলাভাই, জবিন আঃ আঃ আঃ আঃ আঃ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ উউউউউউউউ উঃ উঃ উঃ উঃ উঃ ও মাই ও মাই ও মাই ও মাই ও মাই ও মাই গড ও মাই গড ও মাই গড ও মাই গড করছে। জবিন  বুনি দুটো বিছানায় রেখে এক হাতে চাদর আকড়ে ধরেছে আর অন্য হাত লম্বা করে রেখেছে, ঠাপের তালে তালে জবিন আঃ আঃ আঃ আঃ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ করছে, আয়নায় দেখছে দুলাভাই ওকে কিভাবে চোদছে। কোমরে ধরে জবিনকে চোদছে দুলাভাই। ডগি স্টাইলে ঠাপাতে ঠাপাতে চোদতে চোদতে জবিনের উপর শুয়ে পড়ল দুলাভাই, এক মিনিট চোদন বন্ধ রাখলো আমাদের দুলমিয়া। জবিনের কাঁধে পিঠে চুমু দিল। পাছা তুলে দুবার ঠাপ মারলো জবিনকে। পাছা দিয়ে ঠাপানোকে দুলাভাই চোদা মনে করে আর সামনে দিয়ে ঠাপানোকে খাওয়া মনে করে। জবিনের বাম গালে চুমু দিল ঠোঁট ছুয়ালো, জবিনের দুহাতের উপর নিজের হাত বিছিয়ে ধরলো, জবিনের দু’পা এক করে দুলাভাই ঠাপিয়ে চোদতে লাগলো। জবিনের শরীরের সাথে শরীর লাগিয়ে রেখে শুধু পাছা তুলে তুলে চোদন দিচ্ছে, আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ও মাই ও মাই ও মাই ও মাই ও মাই ও মাই ও মাই ও মাই ও মাই গড ও মাই গড ও মাই গড ও মাই গড ও মাই গড, ফাক মি ফাক মি ফাক মি দুলাভাই মোর হার্ডার মোর হার্ডার মোর হার্ডার মোর হার্ডার প্লিজ দুলাভাই প্লিজ ফাক মি বলে কাঁদছে জবিন। আর দুলাভাই জবিনের গলায় মুখ রেখে সমান তালে চুদছে, জবিনকে ভালোভাবে ভোগ করার জন্য অনেকক্ষণ খাওয়ার জন্য আস্তে ঠাপাচছে। জোরে ঠাপিয়ে ঠাপিয়ে চোদলে মাল তাড়াতাড়ি আউট হয়ে যাবে। বেশি সময় রাম ঠাপ দিতে পারবে না।

দুলাভাই আরো আস্তে আস্তে চোদছে জবিনকে, কাঁধে চুমু দিলো। আস্তে আস্তে আরামে ধোন ঢুকাচছে আর বের করছে। জবিনের পাছার উম অনুভব করছে, যুবতী দেহের উম নিচ্ছে মন দিয়ে। যুবতী শালীর দেহ থেকে আরাম নিচ্ছে সুখ নিচ্ছে। জবিন নিচ থেকে তলঠাপ মারলো, দুলাভাই একহাতে জবিনের ভোদায় স্পর্শ করতেই আহ্ আহ্ আহ্ আহ্ আঃ আঃ আঃ আঃ আঃ ও মাই ও মাই ও মাই ও মাই গড ও মাই গড ও মাই গড বলে জবিন দুলাভাইয়ের হাত সরাতে চাইলো কিন্তু দুলাভাই রাম ঠাপ মারতে শুরু করলো আর জবিন দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই দুলাভাই আউ আউ আউ আউ আউ বলে চিৎকার করছে। রাম ঠাপ দিচ্ছে জোরে জোরে চোদছে জবিনকে। রাম ঠাপ নিচ্ছে জবিন

হুহ হুহ হুহ হুহ হুহ হুহ হুহ হুহ হুহ ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে জবিন জবিন জবিন জবিন জবিন জবিন মাই ডার্লিং I’m very happy জবিন I’m very happy, I want to come now darling I want to come. জবিন দুলাভাইয়ের দিকে তাকিয়ে কেঁদে কেঁদে বলছে please come দুলাভাই please come, please come please please please please দুলাভাই। জবিনের দেহের জ্বালা মেটানোর আবেদন শুনে দুলাভাইয়ের ধোনটা আরো ঠাঁটিয়ে  উঠলো। জবিনের পায়ের সাথে পা লাগিয়ে পাগলের মত চোদছে জবিনকে

This content appeared first on new sex story new bangla choti kahini

I’m coming darling I’m coming I’m coming বলে দুলাভাই ঠাপিয়ে ঠাপিয়ে মাল ছাড়ছে চোদে চোদে মাল ঢালছেন জবিনের পাছায়। ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে হু হু হু হু হু হু   খানকি শালী চোদনি শালী নটি শালী খানকি শালী চোদনি শালী খানকি শালী চোদনি শালী বলে বলে শেষ ফোটা পর্যন্ত ঢাললো জবিনের পাছায়। শেষমেশ এক ঠাপ মেরে দুলাভাই ক্লান্ত হয়ে জবিনের উপর পড়ে রইলো। জবিন দুলাভাইয়ের মুখ কাছে এনে চুমু দিল। কিছুক্ষণ পর জবিনের পাছা থেকে আস্তে আস্তে ধোনটা বের করলো দুলাভাই। জবিন শরীর ফিরিয়ে দুলাভাইকে জড়িয়ে ধরে পিঠে হাত বুলিয়ে দিচ্ছে। আর কানে কানে বললো well done Jeju, well done, you did very well, thank you, you are a great চোদনবাজ jeju.

ওদিকে শিপু ভাই আপাকে অনবরত ঠাপাচ্ছে, দুহাতের নিচ দিয়ে কাঁধে ধরে রেখেছে যাতে আপা সামনের দিকে যেতে না পারে। লাভলী আপার বুনি দুটোর মাঝখানে মুখ রাখলো শিপু ভাই আর আপা দুই বুনি দিয়ে শিপু ভাইয়ের মুখ চেপে ধরলো, দুই বুনি থেকে খুব উম পাচ্ছে আরাম পাচ্ছে শিপু ভাই। দুই বুনির মাঝখানে মুখ ঘসছে আর লাভলী আপা শিপু ভাইয়ের চুলে হাত বুলাচছে

উউউউউউউ জিজু আঃ আঃ আহঃ আহঃ আহঃ আহঃ আহ আহ আহ করছে, লাভলী খুব আরাম পাচ্ছে। মাই দুটো ছেড়ে শিপু ভাই লাভলীর ঠোঁটে চুমু দিল, গলায় চুমু দিয়ে মুখ ঘসলো আর আপা আহ আহ আহ করছে। লাভলীর গলায় মুখ রেখে জড়িয়ে ধরে জোরে জোরে চোদতে লাগলো শিপু ভাই।

আঃ আঃ আঃ আঃ আহ্ আহ্ আহ্ উঃ উ উ উ উ ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ও মাই ও মাই ও মাই ও মাই গড ও মাই গড আরো জোরে আরো জোরে দাও মোর হার্ডার মোর হার্ডার মোর হার্ডার বলে বলে লাভলী আপা শিপু ভাইয়ের কাঁধে চুমু খাচ্ছে। ধোন সারাটা বের করছে আর ঢুকাচছে। জোরে জোরে ঠাপাতে শুরু করলো শিপু। ভোদা জুড়ানো ঠাপ আর চোদা খেতে খেতে আপার মনে হচ্ছে এ যেন মানুষ নয় একটা মেশিন, চোদার মেশিন।   লোহার মত শক্ত ধোনটা লাভলী আপাকে যেন ড্রিল করছে। লাভলী এক হাত শিপু ভাইয়ের কোমরে অন্য হাত মাঝ পিঠের উপর রেখে জড়িয় ধরলো। লাভলীর কাঁধে  ঠোঁট ঘসে ঘসে কান পর্যন্ত ঠোঁট ঘষে কানে আলতো কামড় দিলো। লাভলীর গালে চুমু দিল, হা করে চুমু দিয়ে দিয়ে আপার গাল ভোগ করছে। লাভলী আপার ঠোঁটে চুমু দিল। ঠোঁটে ঠোঁট লাগাতেই আপা শিপু ভাইয়ের ঠোঁট চুষছে, শিপু ভাইও  আপার ঠোঁট চুষছে। লাভলী নিজেকে উজাড় করে দিচ্ছে ছোট কাজিনের জামাইকে। আপার নিজেকে অনেক স্বাধীন মনে হচ্ছে। বাঁধাহীন  ভাবে নিজের অধিকার ভোগ করছে। নিজের অধিকার আদায় করে নিচ্ছে। যৌবন জ্বালা মিটাতে পারছে।

এবার শিপু ভাই লাভলী আপাকে উপুড় করে শুইয়ে দিল। এবার খেলা হবে পেছন দিকে। শিপু ভাই ধোনটা পাছায় ঢুকাতেই লাভলী আ আআউ করে উঠলো। শিপু জোরে ঠাপ মেরে আস্ত ধোনটা ঢুকিয়ে দিলো। লাভলী আপার দু’পা এক করে শিপু ভাই জোরে জোরে ঠাপাতে লাগলো

আহ আহ আহ আহ আহ আহ আ আআআআউউউউউ ও মাই গড ও মাই গড ও মাই। শিপু ভাই দুই পা দিয়ে আপার দু’পা চেপে ধরে রাখলো। চাপ দিয়ে দিয়ে আপাকে চোদে। লাভলী আপা কনুইয়ে ভর দিয়ে মুখ তুললো। শিপু  আপার চুল সরিয়ে কানের নিচে চুমু দিচ্ছে গলায় চুমু দিচ্ছে। যুবতী দেহ ভোগ করছে শিপু ভাই।

এক হাত কোমরের উপর আর অন্য হাতে পিঠে ভর দিয়ে জোরে জোরে চোদছে লাভলী আপাকে, ঠাপে ঠাপে ধোনটা গভীরে ঢুকিয়ে চুদছে, চোদন দিচ্ছে। আপার পাছায় নিজের পাছা ঘসছে শিপু ভাই। আপার যুবতী দেহটা ভালো করে ভোগ করছে। শালীকে খাওয়ার ভাগ্য অনেকের হয় কিন্তু জেঠালীকে খাওয়ার ভাগ্য  কজনের হয়।

লাভলী আপাকে শিপু জোরে জোরে ঠাপাচছে, ব্যথা পেলেও চোদন থামাচ্ছে না। কারণ জেঠালী হওয়ায়  আপা ব্যথার কথা কাউকে বলতে পারবে না। চিৎকার দিলেও ছাড়বে না শিপু ভাই, চিৎকার দিতেও পারবে না লজ্জায়।

অনেকক্ষন পাছা চোদার পর শিপু ভাই বললো

আপাগো এখন যে তোমায় আমার সুধা পান করতে হবে গো আপা। আমি যে আর পারছি না  সুধা ধরে রাখতে। এ সুধা পান করে আমায় ধন্য করো, আমায় মুক্তি দাও গো আপা

যাও তোমাকে মুক্তি  দিলাম জিজু। ঢেলে দিয়ে এবার মুক্তির স্বাদ নাও। ভরিয়ে দাও জিজু ভরিয়ে দাও

I’m coming আপা I’m coming এই নাও গো আপা এই নাও এই নাও ইয়ে ইয়ে ইয়ে ইয়ে বলে মাল ছাড়তে শুরু করলো

আঃ আঃ আঃ আঃ আঃ আহ্ আহ্ আহ্ আহ্ ও মাই গড ও মাই গড ও মাই গড ও মাই গড ফাক মি হার্ডার ফাক মি হার্ডার আ আআআআআ  ইয়ে বেইবি ইয়ে ইয়ে ইয়ে। চোদ চোদ চোদ শালা চোদ  আপা চেঁচিয়ে বেহুঁশ অবস্থা

শিপু ভাই পাঁচ ফোটা মাল ছেড়ে নিস্তেজ হয়ে লাভলী আপার উপর দেহ ছেড়ে দিল।

কি? এবার তোমার ছোটটা শান্ত হয়েছে তো

হ্যে, তবে কয়েক ঘণ্টার জন্য।

যখন আবার দাঁড়াবে তখন দেখা যাবে। শিপু ভাইকে জড়িয়ে ধরে লাভলী আপা ঘুমিয়ে পড়লো। একজন পরপুরুষের সাথে পরপুরুষের বিছানায় লাভলী আপা নগ্ন দেহে শুয়ে আছে। যেন এই পরপুরুষের কাছেই আপার সব শান্তি সব সুখ লুকিয়ে আছে।

চলবে

This story বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা (১১) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • বউয়ের বান্ধবীর চুলের মুঠি ধরে মুখে ঠাপ
  • shami stirir romantic prem bhaobasha biye o bashor raat
  • Bengali group sex story in Bangla font
  • ব্যাভিচারিনী
  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ১২

Leave a Comment