বৌদির ননদের আচোদা গুদে বাঁড়া – Bangla Choti Golpo

যে সম্পর্কের কোনো নিশ্চিত ভবিষ্যত নেই, সেটা সম্পর্কে মানুষের আগ্রহও আস্তে আস্তে এক সময় কমে যায়. মীরা বৌদি আর আমার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি. সম্পর্কের পর থেকে দুজনে যেন ঘরের মধ্যে ছিলাম. সকালে চোদাচুদি, শেষ করে কোনো রকমে বাড়ি গিয়ে লাঞ্চ করেই আবার হাজ়ির মীরা বৌদির বাড়ি, আবার শুরু উদ্দাম চোদনলীলা.

মীরা বৌদিরও একই অবস্থা. এক্সট্রা চাবি তো আমার কাছে থাকতই. পিছন এর গেট দিয়ে যখন খুশি ঢুকে পরতাম. ঘোষদের বাগান এর দিকটা নির্জন বলে কেউ দেখতো না কখন ঢুকছি কখন বেড়োছি. ওর বাড়িতে ঢোকার পর মীরা বৌদি যেন এক সেকেন্ডও নস্ট করতে চাইতো না. একদিন তো অমন হলো যে, আমি ঢুকেছি, বৌদি… বলে ডাক দিলাম, বৌদি তখন বাতরূম এ… ভিতর থেকে সারা দিলো….”বাতরূমে আমি… দরজা খোলা… ঢুকে পরো….”

ভাবলাম হয়তো স্নান করছে, দরজা খুলে ঢুকে দেখি বৌদি কমোদে বসা…. হহাাহা কী অমোঘ আকর্ষন যে হাগার সময় টুকুতেও আমাকে ডেকে নিলো. বললাম আমি বাইরে আছি, শেষ করে এসো.

বৌদি বলল নাআআঅ….. আমার কাছে এসে দাড়াও….দাড়ালাম, হাগতে হাগতে আমার প্যান্ট খুলে বাড়া বের করে চুসতে লাগলো বৌদি. এভাবেই চলতে চলতে একদিন উন্মাদোনা কমে এলো, কারণ দুজনে দু জনের কাছে সহজলভ্য হয়ে গেছিলাম, ফল যা হয় তাই হলো….. বৌদি চোদার আকর্ষন কমে গেলো.

বন্ধ করতে দুজনের কেউে চাইনি, কিন্তু বিরিয়ানি হঠাৎ সাদা ভাতমনে হতে লাগলো তাই দু জনে অন্য ব্যঞ্জন জোগার করতে মন দিলাম. খাসির মাংস না পাওয়া গেলে না হয় দুজন আবার সাদা ভাতই খাবো, কিন্তু মাংস খুজতে দোশ কী?

একদিন মীরা বৌদির বাড়িতে বসে টিভি দেখছি. সোফাতে বসা আমি আর বৌদি হাতলে হেলান দিয়ে একটা পা আমার বাড়ার উপর দিয়ে ঘসতে ঘসতে টিভি দেখছে. ভাবখানা এই যে ঘসে দেখি, তেমন শক্ত হলে না হয় এক কাট চুদিএে নেবো.

হঠাৎ মীরা বলল, তমাল কাল কথিকা আসছে.

আমি বললাম কে কথিকা?

বৌদি বলল, আমার পিসতুতো ননদ. উচ্চমাধ্যমিক দিয়েছে এবার. ছুটিতে বেড়াতে আসছে.

বললাম.. ও.. ঠিক আছে আমি না হয় এই কয়দিন আসব না.

মীরা বলল ধুর তাই বললাম নাকি? উল্টে তোমাকে একটু বেশি আসতে হবে, ওকে একটু সময় দেবে, ঘুরিয়ে কলকাতা দেখাবে.

আমি বললাম আচ্ছা.

কথিকা কিশোরদার পিসতুতো বোন, ঝাড়গ্রামে থাকে. বাবা মা এর এক মাত্র মেয়ে. তবে খুব ভালো মেয়ে. মীরা বৌদি বলে রেখেছে যে, কথিকাকে যদি খেতে ইচ্ছা করে যেন রয়ে সয়ে খাই. কারণ মেয়েটা এই ব্যাপারে বিশেস কিছু জানে না.

বাংলা চটি গল্প বন্ধুর দিদি আর ননদের গুদ এক বিছানায় চুদলাম

আমি কথাটা শুনে হেসে ফেললাম. পরদিন আমাকেই কথিকাকে আনতে হাওড়া স্টেশন যেতে হলো. বড়ো ঘড়ির নীচে কথা মতো দাড়িয়ে আছি. ট্রেন ঢুকে গেছে, অনেকখন পরে একটা মেয়েকে একটা ব্যাগ টানতে টানতে আসতে দেখলাম.

৫’৭” মতো লম্বা হবে, টাইট একটা সালবার কেমাইজ় পড়া. অসাধারণ ফিগার. দোপাট্টাটা সুবিধার জন্য পইতা স্টাইল সাইড করে ডান দিকের কোমরে বাধা. ডান মাইটা ঠেলে বেরিয়ে এসেছে. ভাড়ি ব্যাগ নিয়ে হাটছে বলে একটু একটু ঝাকুনি খেয়ে দুলছে সেটা. টান খেয়ে কেমাইজ় এর কাঁধের কাছটা একটু সরে গেছে, সেখান দিয়ে কালো ব্রা এর স্ট্র্যাপটা দেখা যাচ্ছে.

দেখেই বুঝলাম কারো হাত না পরে গায়ের রোয়া না ওটা টাটকা সবজি এটা. খেতে পারলে বেস সুস্বাদু হবে. মেয়েটা বড়ো ঘড়ির নীচে দাড়িয়ে এদিক ওদিক তাকাতে লাগলো.

আমি একটু আড়ালে দাড়িয়ে ওর যৌবন উতলে ওটা শরীরটা কিছুক্ষণ উপভোগ করলাম. কেমাইজ় এত টাইট যে পাছাটা স্পষ্ট ফুটে উঠেছে. নড়াচড়াতে সাইড থেকে গোল থাই দুটোও নজর কারল.

এভাবে দেখতে থাকলে বাড়া দাড়িয়ে যাবে, তখন সামনে যাওয়া মুস্কিল হবে, তাই আপাততও আমার বিশ্রাম দিয়ে কাছে গিয়ে দাড়ালাম. নমস্কার…. আপনি কী কথিকা? ঝাড়গ্রাম থেকে এসেছেন? মীরা বৌদি আমাকে পাঠিয়েছেন.

মেয়েটি হেসে বলল… আপনি তমাল দা?

আমি মাথা নারলাম আর ওর ব্যাগটা হাতে তুলে নিলাম. চলুন…. বলে হাটতে শুরু করলাম.

কথিকা আপত্তি করলো… ছি ছি আমাকে আপনি বলছেন কেন? আর ব্যাগটা আমিই নিচ্ছি. বৌদির কাছে আপনার অনেক গল্প শুনেছি….

বললাম কী শুনেছেন? আমি খুব অসমাজিক? কোনো মেয়ে কে রিসীভ করতে এলে তার ব্যাগগটা তাকে দিয়েই টানাই?

শুনে কথিকা হো হো করে হেসে উঠলো. বলল এইবার বুঝতে পারছি বৌদি যা যা বলেছেটা কতখনি ঠিক. ওই জননই বৌদি বলেছিল………

আমি উতসুক চোখে কথিকার দিকে তাকলাম… ও চোখ নামিয়ে নিয়ে মিটী মিটী হাসতে লাগলো. বাইরে এসে ট্যাক্সী নিলাম. পিছনের সীটে দুজনের মধ্যে সাভাবিক সৌজন্য দুরুত্ব….. হয়তো প্রথম আর শেষ দূরত্ব, যা খুব শিগগিরি মুছে যাবে.

তবু দূরত্বটা যেন ও একটু বেশিই রেখেছে জোড় করে. বললাম কই? বললেন না তো?

কথিকা বলল কী বলবো?….

ওই যে বৌদি কী বলে আমার সম্পর্কে?

কথিকা আবার লজ্জা পেলো…. না না কিছু না…. বাদ দিন.

আমি বললাম উহু বাদ তো দেয়া যাবে না. কথাটা যখন আমার সম্পর্কে, জানতে আমার হবেই.

কথিকা বলল সে আমি বলতে পারবো না…. আপনি বৌদির কাছেই শুনে নেবেন.

আমি ছদ্ম দুঃখ দেখিয়ে বললাম… ও… তাহলে বাড়ি ফিরে আমাকেও একটা কথা বৌদিকে জানাতে হবে. আপনার গাইড এর চাকরীটা পেয়েছিলাম এই কয়দিন এর জন্য… সেটা আর করা যাবে না.

কথিকা বলল… ধুর আপনি না খুব খারাপ…. বৌদি যেটা বলেছে সেটা আমি আপনাকে বলতে পারবো না…. বৌদির মুখে কিছু আটকায় না…..

বললাম জানি বৌদির মুখে কিছু আটকায় না, আর আপনার মুখে সবে আটকে যায়. নাআআঃ আমাদের বন্ধুত্ব হবে না দেখছি… বলে জানালার বাইরে তাকিয়ে রইলাম.

কিছুক্ষণ পর কথিকা ডাকল… এই… তমাল দা… রাগ করলেন?

আমি লম্বা একটা দীর্ঘষাস ফেলে বললাম নাহ…..

কথিকা বলল আচ্ছা বাবা শুনুন…. বৌদি বলেছে আপনার নাম তমাল… কিন্তু তমাল এর “তো” টাকে অনায়াসে টোকা দিয়ে ফেলে দেয়া যায়, বাকিটাই আপনার সঠিক নাম হবে.

বলেই চোখ নিচু করলো কথিকা. বললাম বাহ তুমি খুব সুন্দর করে কথা ভালো তো? ও বলল যা বললামটা তো বৌদি বলেছে. আমি বললাম কথাটা বৌদির, কিন্তু বাসাটা তোমার. মীরা বৌদি এত সুন্দর করে কথা বলতেই পারে না. আমি গেস করি বৌদি কী বলেছে শোন. বৌদি বলেছে ওই শয়তানটার নাম তমাল. তমাল তো না পুরো মাল একখানা. সাবধানে থাকিস…..

কথাটা শেষ হতেই কথিকা অট্টহাসিতে ফেটে পারল. হাসির দমকে ওর চোখ দিয়ে জল বেরিয়ে এলো. একটু সামলে নিয়ে বলল… আপনি একদম বৌদির মুখের ভাষা টাই গেস করেছেন. দুটো কী তিনটে শব্দ চেংজ হতে পারে. বাকিটা অবিকল বৌদির ভাষা… বলেই আবার হাসতে লাগলো. আমি হাসির ছন্দে দুলতে থাকা মাই দুটো দেখতে লাগলাম আড় চোখে. ট্যাক্সী মীরা বৌদির বাড়ির সামনে থামল.

কথিকাকে পৌছে দিয়ে ফিরে যাচ্ছিলাম.বৌদি বলল আরে এত তারা কিসের? এসো একটু চা খেয়ে যাও. ভিতরে গেলাম, বৌদি চা করতে গেলো আর কথিকা চেংজ করে একটা টপ্স আর স্কার্ট পড়ে এলো.

উহ কী দারুন থাই মেয়েটার, মাখন চুইয়ে পড়ছে যেন. হাঁ করে তাকিয়ে ছিলাম, কথিকার কথায় হুশ ফিরল…. কী দেখছেন ওমন করে তমাল দা?

তোমার স্কিন খুব উজ্জল আর মসৃণ…. বললাম আমি.

কথিকা লজ্জা পেয়ে গেলো… বলল আপনি খুব সোজা কথা ঝট করে বলে দেন, কী যে লজ্জায় ফেলেন না?

এর ভিতরে লজ্জায় ফেলে দিলো?….. বলতে বলতে চা নিয়ে ঢুকল মীরা বৌদি. কী করলো তমাল?

কথিকা বলল কিছু না, উনি আমার স্কিন সুন্দর তাই বলছিলো….

ওব্বাবা… স্কিন পর্যন্তও পৌছে গেলে?

হাহা. দুজনে লজ্জা পেয়ে চুপ করে চা এর কাপ তুলে নিলাম. টুকি টাকি কথা হতে হতে কাপ খালি হয়ে গেলো. কথিকা বলল একটু ফ্রেশ হয়ে নি বৌদি. বাতরূমে ঢুকে গেলো সে. আমিও উঠতে যাছিলাম বৌদি হাত ধরে নিজের বুকে টেনে নিলো.

তারপর ফিস ফিস করে বলল… ও কয়েকদিন থাকবে… তোমাকে বেশি পাবো না… একবার করে দাও প্লীজ. আমি আঁতকে উঠলাম এখন? এখানে?

বৌদি উঠে সোফার উপর ঝুকে দাড়ালো, আর বলল হুম এখনি. জলদি করো…. বলেই পাছার কাপড় তুলে দিলো. সোফায় ঝুকে মীরা বৌদি উলঙ্গ পাছা তুলে দাড়িয়ে আছে, চোখে আমন্ত্রণ. দেখে বাড়া বেচারী নড়ে চড়ে উঠলো.

আমি বাতরূম এর দিকে তাকলাম. বৌদি তারা দিলো, কী হলো? ও বেরিয়ে আসবে তো? ঢোকাও না……

বাড়া তখনো ঢোকার মতো শক্ত হয়নি. আমি ওর পিছনে দাড়িয়ে জ়িপ খুলে বের করলাম. তারপর অর্ধ শক্ত বাড়াটা মীরার গভীর পাছার খাজে লম্বা করে রেখে বাড়ার উপর হাত এর চাপ দিলাম. নরম মাংস দু দিকে ঠেলে সরিয়ে দন্ডাটা খাজে ডুবে গেলো.

আমি কোমর নাড়িয়ে বাড়া পাছার খাঁজে ঘসতে লাগলাম. মীরাও একটা মাল, পাছার মাংস অদ্বুত কায়ায় কুচকে কুচকে বাড়াটা কে পিসতে লাগলো. দেখতে দেখতে বাড়া ঠাটিয়ে লোহার মতো হয়ে গেলো.

আবার তারা দিলো বৌদি…. নাও ঢোকাও জলদি…. চুদে দাও না একটু.

আমি এক হাতে পাছাটা টেনে ফক করে গুদটা খুলে নিলাম, অন্য হাতে বাড়া ধরে গুদ এর মুখে রাখলাম. আমি চাপ দেবো কী? তার আগেই বৌদি হাত পিছনে করে আমার প্যান্ট খামচে ধরে পাছাটা জোরে পিছনে ঠেলে দিলো.

পরপর করে রসালো গুদে ঢুকে গেলো বাড়াটা. ইসসসসসসসসশ আআআআআআহ আওয়াজ বেরিয়ে গেলো বৌদির মুখ দিয়ে. আমি ঠাপ শুরু করলাম. কিন্তু অবাক হয়ে দেখলাম যে আমি চুদছি না, আসলে চুদছে বৌদিই.

কোমর আগু পিছু করে জোরে জোরে আমার বাড়া উপর ঠাপিয়ে বাড়াটা গুদে নিচ্ছে আর ছারছে. নিজের ঠোটটা কামড়ে ধরেছে দাঁত দিয়ে আর এক হাতে ব্লাউস এর উপর দিয়ে মাই টিপছে নিজের জোরে জোরে.

দেখে আমিও গরম হয়ে গেলাম. ঘোড়ার জিন এর মতো করে বৌদির চুল মুঠো করে খামচে ধরলাম. বৌদির ঘর পিছন দিকে বেঁকে গেলো, মুখটা হাঁ হয়ে গেছে. আমি গায়ের জোরে ঠাপাতে লাগলাম.

সময় কম তাই মাল ধরে রাখার চেস্টাও করলাম না. যতো জোরে পারি চুদতে লাগলাম. কী ভিষণ থপথপ আওয়াজ হচ্ছিল চোদার যে মনে হচ্ছিল কথিকা দরজা খুলে উকি দেবে এবার, কিসের শব্দও দেখতে.

কিন্তু আমাদের ওসব ভাবার সময় নেই. মীরা বৌদি গুদ দিয়ে বাড়া কামরাতে কামরাতে উল্টো ঠাপে চুদছে. আমি সামনে ধাক্কা দিয়ে ঠাপ এর জোড় আরও বাড়াচ্ছি.

ঘরে শুধু ফ্যান চলার সো সো আওয়াজ আর পক্ পক্ ফক ফক থপ্ থপ্ থপ্ ঠাপ এর শব্দ. বৌদি চোদা খেতে খেতে একটু আওয়াজ করতে আর খিস্তি দিতে ভালোবাসে. কিন্তু কথিকা শুনে ফেলবে সেই ভয়ে সেটা পারছে না, তাই প্রাণপণে ঠোট কামড়ে নিজেকে সংযত করছে.

স্ল্যাং দিতে বা শুনতে পারছে না বলে বৌদির গুদ এর জল খসতে দেরি হচ্ছে. যতো দেরি তত ধরা পড়ার ভয় বেশি. সেটা বুঝে আমি ওর পীঠের উপর ঝুকে একটা মাই হাতে নিয়ে টিপতে লাগলাম. আর মুখটা কানে চেপে ফিস ফিস করে বললাম…. কী চোদন কেমন লাগছে বৌদি? গুদ ভড়েছে তো? ঠাপিয়ে ঠাপিয়ে তোমার রসালো গুদ ছিরে ফেলছি সোনামনি আঃ আঃ আঃ ঊঃ….. খাও খাও প্রাণ ভরে গুদ কেলিয়ে বাড়ার চোদন খাও ওহ ওহ উহ উহ আআআআহ…… বলে ঠাপ এর গতি আরও বাড়িয়ে দিলাম.

এবার কাজ হলো. আমার খিস্তি শুনে বৌদি আর গুদ এর জল ধরে রাখতে পারল না…. ওগো আমার নাগর….. চোদো চোদো তোমার বৌদিমনিকে আরও জোরে চোদো….. আআআআআআহ উহ উহ উহ উহ মাআঅ গো….. কী বাড়া রে শালা তোর…. মার মার আরও জোরে মার……. গেলো গেলো খসে গেলো রেএএ …………..

গুদ দিয়ে ভয়ানক্ জোরে কামড়ে ধরলো বাড়াটা. কলকল করে গুদের জল ছেড়ে দিলো. গুদ এর ওই চাপে গুদটা অসম্বব টাইট হয়ে গেলো. চোদার সময় বাড়ার মাথায় খুব জোরে ঘসা লাগছে.

প্রতি ঘসায় ইলেক্ট্রিক স্পার্ক এর মতো উত্তেজনা ছড়িয়ে পড়ছে শরীরে. আর ধরে রাখতে পারলাম না, চেস্টাও করলাম না. জোরে মাই খামচে ধরে বাড়াটা যতোটা পারি ঠেলে ঢুকিয়ে দিয়ে চেপে ধরলাম. তারপর পিচকারী দিয়ে গরম মাল সোজা মিরার জরায়ুর মুখে ঢেলে দিলাম. যতবার মাল ছিটকে জরায়ু মুখে পড়তে লাগলো, বৌদি সুখে উহ উহ ঊঃ আঃ আঃ আঃ আআআহ ইসসসসসসসশ করে উঠলো.

দুজনে একটু জরজরি করে থেকে সদ্য অর্গাজম এর আনন্দ উপভোগ করবো তার উপায় নেই. পূঊকত করে একটা শব্দ হলো বাড়াটা গুদ থেকে টেনে বের করার সময়. বাড়ার পিছু পিছু লাভা স্রোত এর মতো গলগল করে সাদা থক থকে গরম ফ্যাদা বেরিয়ে এসে বৌদির থাই বেয়ে নামতে লাগলো.

তাড়াতাড়ি বৌদি পাছা থেকে সারি নামিয়ে ঢেকে দিলো. ছোট করে আমার সামনে বসে বাড়ায় লেগে থাকা ফ্যাদা চেটে সাফ করে প্যান্ট এর ভিতর ঢুকিয়েছে কী ঢোকায় নি, কথিকা বেরিয়ে এলো দরজা খুলে.

বৌদি বলল ওহ কতক্ষন ধরে চেপে রেখেছি, এত লেট করলি তুই… সর সর বাতরূম যাবো…. বলে পা গড়িয়ে নামা ফ্যাদা কথিকা দেখে ফেলার আগে বাতরূমে ঢুকে গেলো.

আমি তাড়াতাড়ি তখনো নরম হতে থাকা বাড়াটা কোলে একটা কুসোন টেনে চাপা দিয়ে আড়াল করলাম. কথিকা বলল কী একটা ভ্যাপসা গন্ধ আসছে না তমাল দা?

আমি হাসি লুকিয়ে বললাম হুম. তারপর আমি বাড়ির পথ ধরলাম সেদিন এর মতো.

পরদিন থেকে কথিকাকে কলকাতা ঘুরিয়ে দেখানোর দায়িত্ব পরল আমার উপর. গরম কাল, বাসে যেতে কস্ট হবে ভেবে ট্যাক্সীতেই ঘুরছি আমরা. মীরা বৌদিই যথেষ্ঠ টাকা পয়সা দিয়ে রেখেছে আমাকে. প্রথম দুদিন দক্ষীনেস্বর, বেলুড়, মিউডিয়াম, মেট্রো রেইল ইত্যাদি ঘুরিয়ে দেখতে দেখতে বেস ভাব হয়ে গেলো আমাদের.

কথিকা এখন অনেক সহজ আমার সাথে. আপনি থেকে তুমিতে নেমেছে, মাঝখানের সৌজন্য দূরত্ব ও বেশি মাত্রায় কমে গিয়ে গায়ে গা ঘসা লাগা, এমন কী হাত ধরে হাটাও চলছে.

কাল বিকাল থেকে অকারণে হিহি হাহা আর হাত জড়িয়ে ধরে কাঁধে ঢলে পড়াও শুরু হয়েছে. মোট কথা কথিকার বুকের ভিতর আমার একটা কাঁচা বাড়ি তৈরী হয়েছে, বোধ হয় পাকা হয়নি এখনো…..

Leave a Comment