ভার্জিন বান্ধবীকে জাপটে ধরে ধোনটা ঢুকিয়ে দিলাম

আজ আমি আপনাদের সাথে আমার জীবনের প্রথম সেক্স এর কথা ভাগ করবো। ঘটনাটা ঘটেছে তিন মাস আগে। তার আগে বলে রাখি ফেসবুক এ আমার একটি মেয়ের সাথে আলাপ হয়।

আমরা আস্তে আস্তে একে অপরকে ভালোবাসতে শুরু করি। তারপর আমরা একদিন দেখা করি। দেখে আমার ওকে ভীষণ ভালো লাগে। ওর নাম তানহী। খুব ফর্সা । একটু গোলগাল চেহারা। দেখতে খুব ই কিউট।

গোলাপের পাপড়ির মতো লাগছে গোলাপি পুরু ঠোঁট। বড়ো বড়ো চোখ। আর ওর শরীর। উফফ ওর মাই র পাছা অসাধারণ। ওর ফিগারে এর সাইজ ৩৮-২৯-৩৬।

ওকে দেখলে যেকোনো ছেলের বাড়া খাড়া হতে বাধ্য। আমার ও হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যের বিষয় আমি ওকে সেই দিন সাহস করে স্পর্শও করতে পারিনি।

এর পর whatsapp এ কথা বলতে বলতে আবার দেখা করার সিদ্ধান্ত নিয়ে নি। আমাদের এখানে একটা বন্ধুকে বলি যে আমি ওর সাথে একটু সময় কাটাতে চাই । তাই ও যাতে কোনো জায়গায় কথা বলে। আমার বন্ধু বুঝতে পেরে ওর র ওর গার্লফ্রেন্ড এর সেক্স এর জায়গার কথা বলে। আমি একটু ভয় পেলেও ওকে ওই খানে নিয়ে যাবো ঠিক করি। সেই দিন ও আমি দেখা করি। তারপর আমি ওকে ওই বাড়ি নিয়ে যায় ।

ও একটু অবাক হয়ে বলে ” এই কি গো। এটা কোথায় আনলে। কি এটা কার বাড়ি। ”
আমি- ” আরে চলো ই না। কিছু হবে না আমি আছি তো।”
ও বেশ চালাক মেয়ে।খিল খিল করে হাসতে হাসতে বলে- “হিহিহি, আমাকে কি এখানে চুদবে বলে এনেছ নাকি, হাহাহাহা,, আমার প্রথমে ই সন্দেহ হয়েছিল।”

আমি একটু থতমত খেয়ে যায়। তবুও নিজেকে সামলে নিয়ে বলি- ” দেখো আমি তোমাকে খুব ভালোবাসি। তুমি ঠিক যে ধরেছ আমি তোমাকে চুদবো বলেই এখানে এনেছি। কিন্তু তুমি না চাইলে কখনও ই চুদবো না । ”
ও আবার বলে- ” আরে না না । আমার অসুবিধা নাই। আমি তোমাকে ভালোবাসি আর তোমার সাথে ই সারা জীবন কাটাতে চাই। তাই তোমার সাথে ওইসব করতে আমার কিসের অসুবিধা হবে, আর তা ছাড়াও আমি আজ অবধি কারোর সাথে সেক্স করিনি। আমি চাই তুমি ই আমার প্রথম হও।”

তার পর আমি ওকে জড়িয়ে ওর গালে চুমু খায় আর ওকে ঘরের ভিতরে নিয়ে যায়। ঘরে ঢুকে দেখি একটা খাট আছে। আমি ওকে নিয়ে খাটে যাই। উফফ,, ওর পুরো শরীর টাই খুব নরম। আমি ওর মুখ তুলে ওর নরম ঠোঁটে ঠোঁট ডুবিয়া চুষতে থাকি।
চুষে চুষে ওর ঠোট দুটো র ও লাল করে ফেলি। তারপর ওর মুখের ভিতরে আমার জিভ ঢুকিয়ে ওর জিভ নিয়ে খেলা করতে থাকি। ও আমার জিভ নিয়ে খেলা করতে থাকে। তারপরে আমি ওর পুরো মুখ , গলা এ চুমু তে চুমু তে ভরিয়া দি। ও আমাকে জড়িয়ে ধরে থাকে ।

এর পর আমার হাত ওর জামার ওপর দিয়ে ই ওর দুধে চলে যায়। প্রথম বার টিপতে ই ও কেঁপে ওঠে। তারপর আমি ওর দুধ দুটো তে মুখ ঘষতে থাকি র টিপতে থাকি। উফফ।। কি নরম আর বড়।কিন্তু বোঝা যাচ্ছিল একদম ফার্স্ট হ্যান্ডেড।

আমি এর পর ওর জামা খোলার চেষ্টা করি। ও একটু লজ্জা পাচ্ছিলো। তবুও তখন আর আমি নিজেকে সামলাতে পারছিলাম না। ওর টিশার্ট খুলতে ই ওর ধবধবে ফর্সা মাখনের মতো মসৃণ গা আর তার উপর ওর বোরো দুটো মাই কে ঢেকে রেখেছে ওর কালো ব্রা। উফফ ওই দেখে ই আমি পাগলের মতো ওর ব্রা এর উপর এর অংশ চাটতে লাগলাম। বুঝলাম ওর নিঃশাস বেড়ে যাচ্ছে আর ভারি হয়ে আসছে।

তারপর আমি ওর প্যান্ট টা খুলে দিলাম।ও তখন আমার সামনে শুধু একটা ব্রা র কালো পান্টি পরে। কি যে সুন্দর লাগছিল ওকে। এর পর আমি ওর ব্রা টা ও খুলে দি। আমি ওর ব্রা খুলতে অবাক হয়ে যাই।

এত সুন্দর দুধ আমি কখন ও দেখিনি। ফর্সা মসৃণ। গোল গোল উঁচু হয়ে আছে। আর বেশ বড় । তার উপর ওর গোলাপি খয়েরী বোঁটা গুলো পুরো খাড়া হয়ে আছে। প্রত্যেকটা জিনিস জানো পারফেক্ট।

আমার ওকে সম্পূর্ণ নগ্ন দেখার খুব ইচ্ছা হলো। তাই আমি ওর পান্টি তাও খুলে দিলাম।আমি ভেবেছিলাম হয়তো বাল থাকবে। কারণ এই রকম ১৮ বছর এর অনেক মেয়ে ই বাল সাফ করে না।
কিন্তু ওর পান্টি খুলতে আমি প্রচন্ড অবাক হয়ে গেলাম। ওর গুদে একটা বাল তো নাই ই আবার তার উপর পুরো সাদা গুদ। আর একটু ফোলা বাচ্চা দের মতো। এত সুন্দর যে কোনো ইন্ডিয়ান মেয়ের গুদ হয়ে জানতাম না।

এর আগে পর্ন ফিল্ম এর নায়িকা দের গুদ দেখেছি । ওদের ও গুদ ফর্সা হয়।কিন্তু ওদের গুদের তুলনায় তানহীর গুদ জানো অতিরিক্ত সুন্দর। ওর গুদের চেরার পাশের অংশ গুলো গোলাপি।

পুরো ফুলের পাপড়ির মতো ওর গুদ টাকে ঢেকে রেখেছে। জীবনে প্রথম কোনো মেয়েকে সম্পূর্ণ নগ্ন দেখছিলাম।তার উপর এত সুন্দর যার দেহ। আমি র নিজেকে সামলাতে না পেরে ওর উপর শুয়ে পড়ে ওর সুন্দর দুধ চুষতে লাগলাম। উফফ,, কচি কচি তাও বড়ো দুধ দুটো।
এত আনন্দ কখন ও পাইনি। আমি একটা দুধ চুষছিলাম র একটা দুধের বোটা নিয়ে খেলা করছিলাম। তানহী পুরো পাগলের মতো ছট ফট করছিল। আর আমাকে বলছিল ” ও তুষার, আমি এত সুখ কখন ও পাইনি। তুমি খুব ভালো তুষার । খুব ভালো, আহহহহহ,,, উহ্হঃ, ”

ওর এই আওয়াজে আমি আরো উত্তেজিত হয়ে ওর দুধের বোঁটা হালকা করে কামড়ে দিয়ে। ও তখন “উহ্হঃ ,, মা গো । একি করছো,, ছিড়ে ফেলবে নাকি” আমি – ” না সোনা। তোমার এই এত সুন্দর মাই দুটো আমাকে পাগল করে দিচ্ছে, তাই ওই তা ভুল করে হয়ে গেছে, ”

ওর মাই দুটো চুষে চুষে আর টিপে টিপে আমি লাল করে দিয়ে। এর পর আমি ওর পেট, নাভি, কোমর সব জায়গা এ চুমু খেতে খেতে নীচে ওর গুদের কাছে নেমে একটা চুমু দি। আর ওর পা টা ফাক করে ওর গুদের চেরা এ জিভ দিয়া চাটতে থাকি।
প্রথম মেয়েদের গুদের রসের সাধ পেলাম । খুব সুন্দর হয় সেই রস । আর ওর গুদের গন্ধে আমি আরো উত্তেজিত হয়ে যাচ্ছিলাম। যখন আমি ওর গুদ চাটছিলম ও খুব ছট ফট করছিল।

আমি উপরে তাকিয়ে দেখি ওর দুধ দুটো পুরো উঁচু পাহাড়ের মতো খাড়া খাড়া হয়ে আছে আর ওঠা নামা করছে। তারপর আমি ওর ক্লিটোরিস টা চাটতে থাকি ।

ও মুখ তুলে আমার দিকে চেয়ে বলে ” ও তুষার,, না ওটা না। ও মা গো,, উফফ।। আমি আর পারছিনা তুষার,” আমি ওর গুদ চাটতে চাটতে ওর মাই দুটো দু হাতে টিপতে থাকি ।

এর পর দেখলাম ওর গুদ থেকে আরো রস বের হচ্ছে। এর পর প্রায় ১৫ মিনিট পরে ও আমার মাথা চেপে ধরে খুব জোরে জোরে নিঃশাস নিতে নিতে ওর গুদের সব রস ছেড়ে দায়ে।

আমি ঐ সব রস খেয়ে নিয়ে ওর গুদটা দেখতে থাকি। ভিতর টা পুরো লাল হয়ে আছে র ক্লিটোরিস তা ফুলে আছে । আমি দেখলাম ও কমন একটা কাহিল হয়ে গেছে। এই দিক আমার বাড়া তা খুব বড় আকার নিয়ে নিয়েছে।
আমার বাড়া খাড়া হয়ে আট ইঞ্চির হয়ে আছে। আমি আমার শার্ট প্যান্ট খুলে ফেললাম । আর ওকে আমার বাড়া টা ধরতে বললাম। ও আমার বাড়া দেখে চোখ বড়ো বড়ো করে তাকিয়ে থাকে আর বলে ” ওরে বাবা রে। এত খুব বড় গ, আমি এই তা নিতে পাইবো না গো, ওই যা করেছ তাই থাক”

আমি তখন খুব রেগে যাই। তাও বলি ” উফফ। কিছু হবে না রে বাবা, আমি আস্তে আস্তে ই ঢোকাব। আর দেখো আমি তোমাকে এত সুখ দিলাম। আর তুমি এই বলছো , আমার কি হবে? তুমি ও ভাব,”
ও একটু মুখ কুঁচকে বললো “আচ্ছা ঠিক আছে। কিন্তু আস্তে প্লিজ।”

আমি আমার বাড়া দিয়া ওর গুদে একটু বাড়ি মেরে নিলাম। আমার বাড়া অনেক টা ভুজে গেল। এর পর ওর গুদের মুখে সেট করে একটু ঢোকাবার চেষ্টা করলাম। কিন্তু ঢুকলোই না।

এর পর আমি ওর কিছু বুঝে ওঠার আগে ই খুব জোরে একটা ঠাপ দিলাম,, ও খুব জোরে চিৎকার করে উঠলো” আহঃহ্হঃহ্হঃহ্হঃহঃহঃ,,,, ও মা গওও, আমার গুদ ফাটিয়া দিলো,,আহঃ,, উফফফফফফ। ”
এই বলে ও কাঁদতে শুরু করলো, তারপর আমি ওর ঠোট চুষে বললাম এইতো সোনা। আর কিছু হবে না।।এইবার শুধু ই সুখ, ও আমাকে জড়িয়ে ধরে কাঁদতে থাকে। এই দিকএ আমি দেখলাম ওর গুদ থেকে রক্ত বেরিয়েছে, ওর খুব লেগেছে, আবার এই জিনিস এর ও আনন্দ ছিল যে আমি ওর সতিচ্ছেদ করলাম।

এর পর আস্তে আস্তে ওর বেথা কমতে ও আমাকে বলে । আমি আস্তে আস্তে ঠাপ মারতে থাকি। তখন ও চেঁচিয়ে ওঠে।। তাই আমি থামি না। উফফ,, গুদের ভিতরে এত গরম হয় যানতাম না। আর ওর গুদের ভিতর ভীষণ টাইট।

আমি ঠিক করে ঠাপাতেও পারছিলাম না। আমি ওর দুটো দুধ ধরে থাপছিলম , আমার ঠাপের তালে তালে ওর বড়ো বড়ো মাই দুটো নড়তে থাকে। ওই দেখে আমি আরো পাগল হয়ে যায়।

আর ওকে বলি ” উফফ,, মাগী, কি গতর বানিয়েছিস, মনে হচ্ছে সারা দিন তোকে নিয়ে ই থাকি,, উফফ।। আজ তোর গুদ না চুদলে সারা জীবন আপস করতাম রে,, আহঃ। তোর গুদ দিয়ে আমার বাড়া তো পিষে ফেলেছিস রে, খানকি আমার, তোকে আর কাউকে কোনো দিন চুদতে দেব না । তুই শুধু আমার।”

আমার মুখে এই শুনে ও বলে ” আহহহহহ,, ও মা গো। তুমি তো আমার গুদের মধ্যে ড্রিল মেশিন চালাছো, উফফ , কি সুখ দিচ্ছ গও, তুমি আমাকে আজ যত ইচ্ছা চোদ, আমার গুদ ফাটিয়া দাও, আমাকে পুরো নিজের করে নাই সোনা। ”
এর পর ওকে আরো স্পীড এ ঠাপাতে থাকি। ও “আহহহহহহ,, উফফফফ, আহহহহ,আহহহহ,,আহহহহহ” করতে থাকে। আমি প্রথম চোদা। আর বেশি খন ধরে রাখতে পারলাম না । ওর গায়ে এর উপরে শুয়ে ওকে জাপটে ধরে ওর গুদের মধ্যে আমার সব মাল ঢেলে দিয়ে কাঁপতে থাকি। ও নিজে ও আবার জল খসিয়ে দেয়।

দুজনে দুজনকে জড়িয়ে ধরে কতক্ষন পড়েছিলাম জানি না। এর পর আমি ওকে কোলে করে নিয়ে বাথরুমে যায়, ওর গুদ ধুয়ে দি, ও আমার বাড়া ধুয়া দায়ে, তারপর ঘরে আস্তে ই আমার নজর ওর বড়ো পাছার উপড়ে পরে, উফফ এতক্ষন এইটা আমি লক্ষ ই করিনি।

ওর পাছা টা টিপে দিলাম আর মনে মনে ভবলাম ওটা ও একদিন ভালো মতো চুদবো, ও একটু খুঁড়িয়ে খুঁড়িয়ে হাটছিল। এর পরে আমি র ও জামা কাপড় পরে ওখান থেকে চলে গেলাম।

রাস্তায় ওকে জিজ্ঞাসা করলাম ” কি? কেমন লাগলো?

ও মুচকি হেসে বললো , “হিহিহিহি,, খুউউউব ভালো, এত ভালো কখনো লাগেনি, তোমার কেমন লাগলো?

আমি ওর ঠোট চুষে একটা কিস করে বললাম ” তোমার যত টা ভালো লেগেছে তার চেয়ে অনেক টা বেশি ভালো। ” এর পরে ওর কপালে একটা চুমু দিয়ে ওকে অটো তে তুলে দিলাম। ও চলে গেলো। কিন্তু আমার দেহ মন সব কিছু তৃপ্ত করে গেল।

Leave a Comment