ভয় দেখিয়ে জোর করে মা কে চুদলাম

বাসায় একজন ছুটা কাজের বুয়া আছে।indian hot girls story বুয়া সকাল ৯ টায় আসে দুপুর ১২ টায় চলে যায়। হঠাৎ একদিন বুয়া আমাকে বললো, সাহস দিলে সে আমাকে একটা খুব গোপন কথা বলতে চায়। choti golpo আমি ভবলাম বুয়া হয়তো আমার কাছে টাকা চাইবে।kolkata panu story আমি তাকে কথাটা বলার জন্য বললাম। তখন সে বললো যে রিপন প্রতিদিন আমাদের বাসায় আসে এবং সারাক্ষন মায়ের সাথে ঘরের ভিতরে সময় কাটায়। সে আরো বললো যে তার কাছে মা ও রিপনের চালচলন ভালো ঠেকছে না। maa ke choda

আমি বুয়াকে বললাম, “তুমি ভয় পেও না। আমাকে সব খুলে বলো।”

বুয়া তখন বললো যে রিপন বাসায় আসার পর মা বুয়াকে তাড়াতাড়ি কাজ শেষ করে চলে যেতে বলে। বুয়া যতোক্ষন কাজ করে ততোক্ষন রিপন মায়ের দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসে।

বুয়া আরো বললো যে তার সন্দেহ সে চলে যাওয়ার পর মা ও রিপন চোদাচুদি করে। bangla choti golpo

– “বুয়া তোমার কথা যদি সত্যি হয়, তোমাকে ৫০০০ টাকা বখশিস দিবো। এই কথা আর কাউকে বলবেনা।”

বুয়া আমার কথায় রাজী হলো। তখন আমি ও বুয়া মিলে একটা প্ল্যান করলাম।

পরদিন আমি ভার্সিটি গেলাম না। কিন্তু বাসা থেকে ভার্সিটির কথা বলে বের হলাম। বুয়া বাসায় কাজ করতে থাকলো। মা মনে করেছে আমি বোধহয় সত্যি ভার্সিটি গিয়েছি। কিন্তু আমি বাসার ছাদে বসে অপেক্ষা করতে লাগলাম। ১০ টার দিকে বুয়া এসে জানালো মা বাথরুমে ঢুকেছে। আমি তাড়াতাড়ি বাসায় ঢুকে বোনের ঘরে লুকিয়ে বসে থাকলাম। bangladeshi girl story

রিপন ১১ টার দিকে বাসায় এলো। বুয়া কাজ শেষ করে ১২ টায় চলে গেলো। বুয়া যাওয়ার সাথে সাথে রিপন মাকে কোলে নিয়ে বাবা মায়ের ঘরে গেলো। আমি চুপচাপ একটা ভিডিও ক্যামেরা নিয়ে মায়ের ঘরের জানালার পিছনে বসলাম। মা জনে এই মুহুর্তে বাসায় সে আর রিপন ছাড়া কেউ নেই। ঘরের দরজা জানালা সব খোলা। আমি জানালার পর্দা সামান্য ফাক করে ভিতরে উঁকি দিলাম।

আরও পড়ুন:- আমি, আমার লক্ষী ছোটবোন আর অন্যরা. – bangla choti ami amar bon ar onyora
আমার সুন্দরী সেক্সি মা ব্লাউজ ও সায়া পরে বিছানায় শুয়ে আছে। রিপন নিজের জিন্‌সের প্যান্ট খুলছে। প্যান্ট খোলার রিপন বিছানায় গিয়ে মায়ের পাশে শুয়ে পড়লো। আমার মা রিপনকে জড়িয়ে ধরলো। দুইজন ফিসফিস কথা বলতে লাগলো। রিপন ব্লাউজের উপর দিয়ে মায়ের দুধ হাতাচ্ছে, মা রিপনের ধোন নাড়ছে। রিপনের ধোনটা বেশ বড়। ৫ মিনিট নাড়ানোর পর রিপনের ধোন পুরোপুরি ঠাটিয়ে শক্ত হয়ে গেলো। bangla choti golpo panu story

ebf-115

এবার কথা বার্তা বন্ধ করে মা উঠে বসলো। একটানে নিজের ব্লাউজ ও ব্রা খুলে ফেললো। মায়ের দুধ দুইটা খুব বেশি বড় নয়। কিন্তু বয়সের কারনে সামান্য ঝুলে পড়েছে। কিন্তু মায়ের দুধ এতো ফর্সা যে আমার ধোন সাথে সাথে ঠাটিয়ে উঠলো। মায়ের পরনে এখন একটা সায়া। রিপন বিছানায় হাটু গেড়ে বসলো।

মাকে বিছানার মাঝখানে এনে চিৎ করে শুইয়ে দিলো। একটানে সায়াটাকে নাভীর উপরে তুলে দিয়ে মায়ের গুদে হাত রাখলো। ক্লিন সেভ করা বাল বিহীন গুদটা সামান্য ফাক করে ধীরে ধীরে ওর ধোন গুদের মুখে সেট করলো। এবার ব্যাঙের মতো শুয়ে থাকা মাকে জড়িয়ে ধরে এক ঠাপে ওর ধোন মায়ের গুদে ঢুকিয়ে দিলো। মা আনন্দে সুখে উত্তেজনায় শিৎকার করতে লাগলো।

– “উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌…………… আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌………… ইস্‌স্‌স্‌স্‌…………… আস্তে…………… সোনাআআআ…………… আস্তে………………… এমন করে না সোনা……………… প্লিজ………… আস্তে আস্তে আস্তে…………… উহ্‌ ঠিকমতো ধরাও হয়নি। উম্‌ম্‌ম্‌ এখন হয়েছে। হ্যা……… হ্যা………… এভাবে………… সোনা……………… এভাবে……”

রিপন মাঝারি ঠাপে মাকে চুদতে থাকলো। ধীরে ধীরে ঠাপের গতি বাড়াতে লাগলো। জোরে জোরে ঠাপ মেরে একনাগাড়ে ১০ মিনিট মাকে চুদে রিপন একটু থামলো। আর আমার মায়ের অবস্থা তো একেবারে চরমে। তার গুদ এতো পিচ্ছিল হয়েছে যে পচাৎ…… পচাৎ………… পচাৎ………… পচ্‌…………… পচ্‌………… পচাৎ……………… শব্দ ছাড়া আর কিছু শোনা যাচ্ছে না। আমি রিপন ও মায়ের চোদাচুদির দৃশ্য ভিডিও করছি। এটা দেখিয়ে আমি মাকে চুদবো। মা যদি আমার বন্ধুকে দিয়ে চোদাতে পারে, তাহলে আমি কি দোষ করলাম।

রিপন আবার চোদা আরম্ভ করলো। মাঝেমাঝে মা নিচ থেকে তলঠাপ দিচ্ছে। আর দুই চোখ বন্ধ করে জোরে জোরে শিৎকার করছে।

আরও পড়ুন:- জীবনের অপর পৃষ্ঠা (পর্ব-৩৫)
bangla choti collection,bangla choti golpo,bangla choti new, bangla choti online, bangla choti panu golpo, bangla choti porokia

– “আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌………… ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌……… আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌…………… আরো জোরে রিপন আরো জোরে…………… প্লিজ সোনা আরো জোরে জোরে চোদো……………… মেরে ফেলো আমাকে……… প্লিজ………… প্লিজ………… উহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌…………………… ইস্‌স্‌স্‌স্‌স্‌……………উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌………… লাগছে………… লাগছে………………”

রিপন মায়ের দুধ খামছে ধরে ঠাপাছে। এমন রামঠাপ আমি জীবনেও দেখিনি। এতো জোরে ঠাপ মারছে যে পুরো ধোন গুদ থেকে বের হয়ে যাচ্ছে, বার পুচ্‌ করে গুদে ঢুকে যাচ্ছে। bangla choda chudir golpo

একসময় রিপনও শিৎকার আরম্ভ করলো।

– ‘আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌………… ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌………………… আমার হবে সোনা……………… আর পারছিনা………..”

রিপন চিরিক চিরিক করে মায়ের গুদে মাল আউট করলো। মাও রিপনকে শক্ত করে চেপে ধরে গুদের রস ছেড়ে দিলো।

গুদ থেকে নেতানো ধোন বের করে রিপন মায়ের পাশে শুয়ে পড়লো। ১৫ মিনিট পর আরেকবার মাকে চুদলো। আমি সব ভিডিও করলাম। আমি নিজেও খুব চোদনবাজ ছেলে। তবে আমি কোনদিন এমন রামচোদন দেখিনি। আমি আমার প্রেমিকাকে সপ্তাহে ৫/৬ বার চুদি।

কিন্তু মা ও রিপনের চোদাচুদি দেখে আমার মনে হচ্ছে আমি এখনো চোদাচুদি শিখতে পারিনি। আমি আগেই পরিকল্পনা করেছিলাম, যদি মা ও রিপনকে উল্টাপালটা অবস্থায় দেখি তাহলে ভিডিও করে পরে সুযোগ বুঝে মাকে ব্ল্যাকমেইল করবো। এই চোদাচুদি দেখার পর মাকে চুদতে ভীষন ইচ্ছা করছে। আমি বাসা থেকে বের হয়ে রিপনের মোবাইলে ফোন করলাম।

– “কি রে রিপন তুই কোথায়?” bengali choti story

– “আমি তো আমার বাসায়। কেন কি হয়েছে?”

– “না এমনি, তোর বাসায় আসতাম। ঠিক আছে এখন বাসায় যাই। বিকালে তোর বাসায় আসবো।”

– “তুই এখন কোথায়?”

– “এই তো বাসার সামনে। আর ৫ মিনিটের মধ্যে বাসায় পৌছে যাবো।”

আমি জানি এখনো তাদের চোদাচুদি শেষ হয়নি। তারা আবার চোদার প্রস্তুতি নিচ্ছে। আমি বাসায় ফিরছে শুনে রিপন ততক্ষনাৎ শার্ট প্যান্ট পরে আমাদের বাসা থেকে বের হয়ে গেলো। রিপনকে বাসা থেকে বের হতে দেখে সাথেসাথে আমি বাসায় ঢুকলাম। মা আমাকে দেখে একেবারে হতভম্ব হয়ে গেলো। তার চুল এলোমেলো। আমি ঘরের দরজা বন্ধ করে মায়ের দিকে তাকালাম। bangla panu golpo

আরও পড়ুন:- গুদটা আমার বউয়ের বাড়া বন্ধুদের bondhur bou choda
– “মাগী এতোই যখন চোদন খাওয়ার শখ, তাহলে আমাকে বললি না কেন। আমার বন্ধুর চোদন খাচ্ছিস।”

– “ছিঃ ছিঃ এসব তুই কি বলছিস!!!”

– “দেখ মাগী ঢং করবিনা। একটু আগে তুই আর রিপন যা করেছিস সব আমি ভিডিও করেছি। আমি এখন তোকে চুদবো। চুপচাপ আমাকে চুদতে দে। নইলে বাবাকে তোর আর রিপনের চোদাচুদির ভিডিও দেখাবো।”

Indian-Aunties-Hard-Fucking-with-Big-Cock-of-Indian-Uncles-Photos-07

আমার কথা শুনে মা ভীষন ভয় পেয়ে গেলো। কি করবে বুঝতে পারছে না। আমি শান্ত হয়ে তাকে বুঝালাম যে সে আমার সাথে চোদাচুদি করে তাহলে এই কথা গোপন থাকবে। আর চোদাচুদি করলে আমার সাথে করবে, আমার বন্ধুর সাথে কেন।

মা কিছুক্ষন চিন্তা করে বললো যে সে রাজী। রিপনের সাথে চোদাচুদি শেষ করতে না পেরে এমনিতেই গরম হয়েছিল। তাই আমার প্রস্তাবে রাজী হয়ে গেলো। মাকে রুমে নিয়ে আবার তাকে নেংটা করলাম। তাকে বিছানায় চিৎ করে ফেলে তার দুই পা দুই দিকে ফাক করে ধরে গুদ চুষতে শুরু করলাম। মায়ের নরম শরীর বারবার কেঁপে কেঁপে উঠছে।

সে পাগলের মতো আমাত পিঠ খামছে ধরলো। এবার শুরু হলো আসল খেলা। আমি মায়ের পাছার নিচে একটা বালিশ দিলাম। তারপর আমার ঠাটানো ধোন এক ঠাপে ঢুকিয়ে দিলাম মায়ের রসে ভিজা চামড়ী গুদে। গুদের ভিতরের গরম স্পর্শ পাওয়ার পর ধোনটা যেন চোদার জন্য পাগল হয়ে উঠলো। আমি প্রচন্ড শক্তিতে চুদতে থাকলাম। কতোক্ষন চুদেছি জানিনা। মায়ের শিৎকার শুনে হুশ ফিরলো। deshi choti golpo

Big-Boobs-Hot-Indian-Lesbian-Girls-Nude-5

– “ওহ্‌………… স্বপন………… তুই এতো জোরে চুদতে পারিস। আগে বলবি না। তাহলে রিপনকে বাদ দিয়ে তোকে দিয়ে চোদাতাম। উহ্‌হ্‌হ্‌হ্‌…………… ইস্‌স্‌স্‌স্‌……………… আরো জোর…………………… স্বপন আরো জোরে…………………………” all bangla choti, indian College Girl, bangla choda chudi golpo, bangla chodar golpo in bangla language, Bangla Choti,bangla choti bhai bon,

মায়ের গুদ ভর্তি করে মাল ঢেলে দিলাম। মাও আমার ধোন ভিজিয়ে গুদের রস রস ছেড়ে দিলো। দুইজনেই ক্লান্ত হয়ে গেছি। বিকাল পর্যন্ত নাওয়া খাওয়া ভুলে ৪ বার বিভিন্ন ভঙ্গিতে মাকে চুদলাম।


Post Views:
1

Tags: ভয় দেখিয়ে জোর করে মা কে চুদলাম Choti Golpo, ভয় দেখিয়ে জোর করে মা কে চুদলাম Story, ভয় দেখিয়ে জোর করে মা কে চুদলাম Bangla Choti Kahini, ভয় দেখিয়ে জোর করে মা কে চুদলাম Sex Golpo, ভয় দেখিয়ে জোর করে মা কে চুদলাম চোদন কাহিনী, ভয় দেখিয়ে জোর করে মা কে চুদলাম বাংলা চটি গল্প, ভয় দেখিয়ে জোর করে মা কে চুদলাম Chodachudir golpo, ভয় দেখিয়ে জোর করে মা কে চুদলাম Bengali Sex Stories, ভয় দেখিয়ে জোর করে মা কে চুদলাম sex photos images video clips.

Leave a Comment