মাকে চুদে পোয়াতি দুই ছেলের

আমার মা সুনন্দা সেন কলকাতার একটি নামকরা ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষিকা (বয়স ৩৭), বাবা সৌমেন (বয়স ৪৫) একটি বহুজাতিক কোম্পানির ম্যানেজার। দাদা সুজয় (২০), আমি রনি (১৯) আর বোন তনিমা (তনু-১৮)। দাদার বয়স ১৯, আমার ১৮ এবং তনুর কম বয়স। মার এখন ৩৮ বছর হলেও দেখে বোঝার উপায় নেই।

রেগুলার ব্যায়ামের অভ্যাসে বয়সের ছাপ পড়েনি একটুও। পেটের সামান্য মেদ ওর যৌবনকে আরো আকর্ষনীয় করে তুলেছে। যেন মেয়ে তনুর সদ্য আগত যৌবনের সঙ্গে যেন পাল্লা দিচ্ছে। মুখের মিল থাকায় অচেনা লোকেরা অনেক সময় মাকে তনুর বড় দিদি বলে ভুল করে। মাই দুটো এখনও দারুন টাইট হয়ে বুকে এঁটে আছে, ঝুলে পড়েনি। মা যখন পাছা দুলিয়ে হাঁটে তখন বাইরের লোক তো দুরের কথা ওর আমাদেরই বাঁড়া ফুলে ঠাটিয়ে ওঠে। মা ছেলে চটি

দাদা আর আমি কালিম্পঙে মিশনারি হস্টেলে থাকতাম ক্লাস ফাইভ থেকে। সবার ছোট বোন তনু থাকতো বাবা-মার সঙ্গেই। ১৮ বছর বয়সে ঊচ্চমাধ্যমিক দিয়ে দাদা সুজয় বাড়ি চলে আসে। ১৮ বছর মানে ছেলে বড় হয়ে গেছে, তখন আর হস্টেলে থাকার নিয়ম নেই। মাধ্যমিকের পরীক্ষার শেষে চিন্তা ভাবনা দূরে ফেলে ফুরফুর মনে বাড়ীতে এলাম। তখন ভরা বসন্তকাল।

চারিদিকে রঙবাহারী ফুলের সমারোহ, নতুন পাতা নিয়ে নতুন সবুজ প্রানের উচ্ছাস গাছে গাছে। কোকিলের কুহু কুহু ডাকে মন ভরে যায়। ততদিনে বেশ কিছু চোদাচুদির চটি বই পড়ে ফেলেছি। তার মধ্যে ভাই-বোন, বাবা-মেয়ে, মা-ছেলের চোদাচুদির আজগুবি গল্পও ছিল। তবে সেগুলি অবাস্তব, আজগুবিই থাকতো যদি না কিছু ঘটনা আমার জীবনে সত্যিকারের উপভোগ করে বেঁচে থাকার সংজ্ঞা পাল্টে দিত।

একদিন রাতে সবাই যখন ঘুমিয়ে পরেছে, এরকমই একটা চটি বই নিয়ে পড়ছিলাম। কিছুক্ষন পড়ে গরম খেয়ে ঠাটানো বাঁড়াটা কচলাতে কচলাতে বাইরে ব্যলকনিতে এসে দাঁড়ালাম। হঠাৎ একটা অদ্ভুত আওয়াজ পেয়ে আমি তিন তলা থেকে দোতলায় নেমে এলাম। কোথা থেকে এত রাতে আওয়াজ আসছে? দেখলাম মার ঘরে আলো জ্বলছে। বাবা তখন অফিসের কাজে দিল্লীতে।

জানলার কাছে যেতেই নিচু গলায় হাল্কা গোঁঙানির শব্দে দাঁড়িয়ে পরলাম। জানালার পর্দার ফাঁক দিয়ে উঁকি দিতেই এক অবিশ্বাস্য দৃশ্য চোখে পড়লো। মা উলঙ্গ হয়ে দু’পা বুকের কাছে নিয়ে দুদিকে ছড়িয়ে আছে, আর দাদা মায়ের গুদের ঠোঁট দুটো দুপাশে চিড়ে ধরে মাঝখানে জিভ দিয়ে চাটছে, চুমু খাছে। আর মা আরামে মাথা এপাশ ওপাশ করছে আর শীতকার ছাড়ছে। যেটা আমার গোঁঙানির শব্দ বলে মনে হয়েছিল।

মার গুদের কোঁটটা খাড়া হয়ে উঠেছে। দাদা গুদ চাটছে আর জিভের ডগা দিয়ে কোঁটটা নাড়ছে।

মাকে দেখে মনে হচ্ছে মেদহীন ২৬ বছরের সদ্য যুবতী। সরু কোমর, ফর্সা খাড়া দুটো মাইয়ের ডগায় কিসমিসের মত বোঁটা দুটো টাটিয়ে আছে। কি সুন্দর ফর্সা কামানো মায়ের ফুলো গুদটা। মা খাড়া মাই দুটো উত্তেজনায় ঠেলে ঠেলে উপর দিকে তুলছে।

দাদা মার গুদের ফুটোতে জিভ ঢুকিয়ে গুদের রস চেটে পুটে খাচ্ছে। এমন করছে যেন কামড়ে গুদটা খেয়েই ফেলবে। মা আরামে উফ ওঃ আঃ আঃ করে শীৎকার ছাড়তে লাগল। কিছুক্ষণ পরে উঃ উফ মাগো করে শরীর মোচড় দিয়ে গুদটা উপর দিকে ঠেলে ঠেলে তুলে দাদার মাথাটা গুদে চেপে ধরছে। বুঝলাম মা এবার গুদের রস ছাড়ছে। আর দাদা গুদে মুখটা চেপে ধরে মায়ের গুদের অমৃতরস পান করছে।

মা গুদের রস ছেড়ে বিছনায় এলিয়ে পড়লো। তারপর দাদার মাথার চুলে হাত বোলাতে বোলাতে বলল – সুজয়, বাবা খেয়েছিস তো ভাল করে?

দাদা মাথা নাড়ল।

তবে এবার চুদে আমার খিদেটা মিটিয়ে দে বাবা।

আমার শিক্ষিকা মার মুখে এই চোদার কথা শুনে অবাক হয়ে গেলাম। তাও আবার নিজের ছেলেকে। আমার উত্তেজনার পারদ চড়তে লাগলো, কি হয় সেটা দেখবার আশায়।

দাদার পেশীবহুল হাতে মার থাই দুটো তুলে দুপাশে ছড়িয়ে কোমরের দু পাশে হাঁটু গেড়ে বসল। দাদার ঠাঁটানো বাঁড়াটা লক-লক করে দুলছে। মা দাদার ঠাটানো বাঁড়ার মুন্ডিটা নিজের গুদের গর্তে ঠিকমত সেট করে ধরলো। দাদা সামনে ঝুঁকে পড়ে মার মুখে একটা চুমু দিল, মা জিভটা বেড় করে দিতেই দাদা মার জিভ মুখে পুরে চুষতে লাগলো। একটু পড়ে দাদাও মার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিল। মার মুখে নিজের মুখটা চেপে ধরে একটা হোঁৎকা ঠাপ মারতেই পকাৎ করে বাঁড়ার অর্ধেকটা মার রসালো পিচ্ছিল গুদে ঢুকে গেল।

এরপর আরও কয়েকটা ঠাপ মেরে গোটা ৭ ইঞ্চি বাঁড়ার পুরোটাই মার গুদে গেঁথে দিল।

এবার দাদা লাগাতার মার গুদে ঠাপ দিয়ে চলল। যেন তার ঠাটানো বাঁড়াটা পিস্টনের মত মায়ের রসে চপচপে লুব্রিকেটেড গুদের সিলিণ্ডারে পকাৎ পকাৎ করে ঢুকছে আর বের হচ্ছে। সাড়া ঘরে মার চোদন শীৎকার, আঃ কি আরাম রে…উঃ অঃ মাগো,…দে দে আরও জোরে দে, উঃ উম্ম উম্ম…ম…ম…ম… পকাৎ পকাৎ প…চ প…চ, চো……দ, আরও ভিতরে ঠেসে ঠেসে দে.এএএ..পচাৎ পচাৎ পচ পচ পচাৎ……শব্দে মার মাই দুটো ঠাপের তালে তালে দুলতে থাকল।

আধঘন্টা এভাবে ঠাপানোর পর দাদা উঠে বিছানার পাশে দাঁড়িয়ে দুহাতে মাকে ইশারা করে ডাকতেই মা উঠে বাচ্চাদের মত দাদার গলা জড়িয়ে কোলে উঠে দুপায়ে কোমর পেচিয়ে ধড়লো। দাদা মাকে চুমু খেতে খেতে মার কোমরটা উঁচু করে ধরে বাঁড়াটা সোজা করে গুদের ফুটোতে আন্দাজ মত ধড়তেই মা নিজের শরীরের ভার ছেড়ে দিল। দেখতে দেখতে গোটা বাঁড়াটা মার গুদে অদৃশ্য হয়ে গেল।

banglachoti দক্ষিণী বৌদির ভরাট শরীর – সেরা চটি

দাদা মার পাছার দাবনা দুটো দুহাতে চেপে ধরে ঠাপ মারা শুরু করলো। পচ-পচ-পচ-পচাৎ পচাৎ পচ পচ পচাৎ……শব্দের সঙ্গে সঙ্গে দেখলাম দাদার উপর দিকে খাড়া হয়ে থাকা বাঁড়ার গা বেয়ে দুজনের মিস্রিত কামরস গড়িয়ে পরছে।

মিনিট ১৫ কোলচোদা করার পর, মা চার-হাত পায়ে উবু হয়ে বসলো বিছানায়। দাদা এবার পিছন থেকে মার গুদে বাঁড়া ভরে প্রায় আধঘন্টা কুকুরচোদা করে বলল- ওঃ মা ঢালবো এবার…

মা- দে… দে, ঠেসে ঠেসে দে… তোর মাল ঢেলে আমার গুদের খিদে মিটিয়ে দে।

দাদা এবার মাকে চিৎ করে ফেলতেই মা পাদুটো ভাঁজ করে দুদিকে ছড়িয়ে দিয়ে গুদ কেলিয়ে ধরলো। দাদা মার গুদের মুখে অনেকক্ষণ ঠাপানোর ফলে ফুলে ওঠা লাল মুণ্ডিটা চেপে এক ঠাপ মারতেই রসে চপচপে গুদে চড় চড় করে ঢুকে গেল। দাদা তখন বাঁড়াটা পুরো মুণ্ডি অবধি বের করে আনছে আবার এক ঠাপে ঘপাৎ করে ভরে দিচ্ছে।

মা আরামের শীতকারে জানান দিচ্ছে-

উঁউঁউঁউঁউঁউঁম্ম…আআআআহ…ওম্মাআআআ…ওঁওঁওঁওঁওঁওঁহ…প্রতি ঠাপে মার পেটের হাল্কা চর্বির আস্তরন তির তির করে কাঁপছে। তখন দেখলাম দাদার বাঁড়াটা মার গুদের রসে ভিজে চকচক করছে। দাদা তখন প্রানপনে সর্বশক্তি দিয়ে ঘপাঘপ ঘপাঘপ মারণ ঠাপ দিতে লাগলো। প্রবলবেগে ঠাপে ঠাপে তীক্ষ্ণ ফলার মত লকলকে ৮ ইঞ্চি লম্বা বাঁড়াটাকে যতদূর সম্ভব একেবারে গুদের গভীর অতলে ঠেলে দিচ্ছে।

মা, ওঃ মাগোওওওও, ঊঃ ওরে বাবারেএএএএএএ, কত জন্মের চোদা চুদছিস রে…।

মাঘ মাসের শীতেও দর দর করে ঘামছে দুজনে। হঠাৎ দেখি দাদা উঃ মাগো নাআআআও নাআআআও, বলে মার পাতলা কোমড় দুহাতে চেপে ধরে গুদে বাঁড়াটা গোড়া পর্যন্ত ঠেসে ভরে দিয়ে চোখ বুঁজে হাপাচ্ছে আর থর থর করে কাঁপছে। মাও দাদার হাত দুটো শক্ত করে টেনে ধরে, ঊঁঊঁঊঁঊঁঊঁ…ওঃ মাগো দে দে, বলে দুপায়ে দাদার কোমড় কাচি দিয়ে চেপে ধরে আরো বেশী করে গুদটাকে উঁচু করে এগিয়ে দিল দাদার বাঁড়াটাকে সম্পূর্ণরূপে গিলে নেবার বাসনায়। মা ছেলে চটি

আঃ সুজয় কি গরম গরম ঢালছিস রে, আঃ… ঢাল ঢাল ভাসিয়ে দে আমার গুদ…

বুঝলাম দাদা এবার ওর বিচির থলি খালি করে গরম বীর্যের পায়েস নিক্ষেপ করছে মার অমৃতকুণ্ডে। দু-তিন মিনিট এরকমভাবে নিশ্চুপ নিস্তব্ধ থাকার পর দুজনেই ক্লান্তির গভীর নিঃশ্বাস ছেড়ে বেশ কয়েকবার একে অপরকে গভীর চুমু খেয়ে পরস্পরের নগ্ন শরীর জড়িয়ে ধরে শুয়ে রইল। যেন একটা প্রবল ঝড়ের শেষে এক অপার্থিব চরম শান্তি বিরাজ করছে।

কতক্ষণ যে মা-দাদার চোদাচুদি দেখছি সেটা খেয়াল নেই। যখন আমার ঘর থেকে বেরিয়েছিলাম তখন ঘড়িতে সাড়ে এগারো বাজে। দেয়াল ঘড়িটায় ঢং করে একটা আওয়াজ হতে দেখি রাত একটা বাজে। মানে আমি দেড় ঘন্টা ধরে মা-ছেলের লাইভ ব্লু-ফিল্ম দেখছি। মনে হচ্ছে আমার বাঁড়া এত ঠাটিয়ে টন টন করছে। আমি নিজের ঘরে চলে এলাম। যত চোদাচুদির দৃশ্য চোখে ভাসছে, আমার মাথা ঝিমঝিম করছে।

পরের দিন মা খুব স্বাভাবিক ভাবেই ব্যবহার করতে লাগলো। যেন কিছুই হয় নি। ভাবতেই পারা যাচ্ছে না যে এই মহিলাই গতকাল রাতে নিজের ছেলেকে দিয়ে রাম চোদা চুদিয়েছে। মা মঝে মধ্যে আমার দিকে আঁড় চোখে দেখছে সেটা খেয়াল করেছি।

এর একদিন পরে শুক্রবার দুপুরে আমি খেয়ে দেয়ে শুয়ে আছি। চোখ বন্ধ করতেই মায়ের মুখটা ভেসে উঠল। মার ওই দুধে আলতা রঙের ফর্সা উলঙ্গ লোভনীয় শরীরটার কথা ভাবতেই আমার বাঁড়া ঠাটিয়ে উঠল।

কিছুক্ষণ পরে মা এসে দরজা ঠেলে ধীর পায়ে আমার ঘরে ঢুকে বলল – কি রে রনি ঘুমিয়ে পড়লি নাকি?

আমি কিছু না বলে চোখ বন্ধ করে রইলাম। মা কোন উত্তর না পেয়ে আমার কাছে বসে কপালে মাথায় হাত বুলিয়ে দিতে থাকল। তারপর আমার বাঁড়াটা পাজামার উপর দিয়েই হাত বোলাতে বোলাতে মুঠো করে ধরল। যেন পরখ করছে কতটা লম্বা আর মোটা হয়েছে।

আমার সাড়া শরীরে বিদ্যুৎ চমকে উঠল, আমি চোখ খুলে তাকাতেই মা হাত সরিয়ে নিয়ে বলল – কিরে তুই ঘুমোসনি? আমি মাথায় হাত বুলিয়ে দিচ্ছি। (মনে মনে বললাম- যেখানে হাত বোলাচ্ছিলে, সেখানেই হাত বোলাও না!)

মা তোমাকে দারুন সুইট লাগছে। আমার খুব আদর করতে ইচ্ছা করছে।

মাকে আদর করতে তো বারন কে করেছে? ডেকে দিলেই পারতিস। শুধু প্যান্টের নিচে তাবু খাটিয়ে রাখলে কি চলবে?

আমি মার বুকে মুখ লুকালাম।

মা-কি হল? মার দুদু খেতে ইচ্ছে করছে নাকি? তবে নে, এই বলে ব্লাউজের বোতাম খুলে ব্রায়ের ভিতর থেকে দুটো মাই বের করে দিল।

আমার মুখের সামনে মার ডাঁসা ডাঁসা মাই দুটো পেয়ে একটাকে টিপতে আরেকটাকে চুষতে থাকলাম। কিসমিসের মত মাইয়ের বোঁটায় জিভ বুলিয়ে চাটছি। মা আরামে নিজের ঠোঁট কামড়ে ধরছে। প্রায় ১০ মিনিট মাই দুটো পাল্টাপাল্টি করে টিপে চুষে খেলাম।

মা আমাকে দাদার মত আদর করতে দেবে না?

কেন, শুধু দুদু খেয়ে আশ মিটছে না? যা ভেবেছিলাম ঠিক তাই। দুদু যখন খেতে দিয়েছি, এবার গুদু খাওয়ারও বায়না ধরবি! কাল রাত থেকেই মনটা খুব চুদু চুদু করছে তাইতো?

আমি মাথা নেরে দুদু চুষতে চুষতেই সম্মতিসূচক মাথা নাড়ালাম।।

মা-পরশু রাতে জানলায় চোখ পরতেই যখন বুঝতে পারলাম তুই সব দেখে ফেলেছিস, তখন ভাবলাম আর রাখঢাক করে লাভ নেই। তোর কচি বাঁড়াটাও যে এবার আমার গুদের রসে চোবাবো সেটা মনে মনে ঠিক করেই রেখেছিলাম, তাই সকাল থেকেই বার বার গুদটা রসিয়ে উঠছে। তবে আজই যে সেই সুযোগ পেয়ে যাব সেটা ভাবিনি। তোর ঘরের সামনে দিয়ে যেতে গিয়ে দরজার পর্দার ফাঁক দিয়ে যখন দেখলাম তুই ডাণ্ডা খাড়া করে চিত হয়ে শুয়ে আছিস, বুঝলাম তোর কাল রাতের গরম এখনও কাটেনি। তখন ভাবলাম আর দেরি করে লাভ নেই, অনেক দিন তো বড় ছেলের গাদন খেলাম, এবার ছোটো ছেলেরটাও টেস্ট করা বাকি থাকে কেন?

মা মেঝেতে দাড়িয়ে নিজেই শাড়িটা কোমর থেকে খুলে ফেলে দিল। আমি বুকের থেকে আঁচলটা টেনে ফেলে দিলাম। এরপর মা ব্লাউজটা খুলতে যেতেই বললাম- দাঁড়াও আমি খুলে দিচ্ছি। আমি মাকে কাছে টেনে নিয়ে আমার দিকে পিছন ফিরিয়ে পট পট করে ব্লাউজের হুক খুলে দিয়ে ব্রায়ের হুকটাও খুলে দিলাম। মার খাড়া খাড়া ডাঁসা মাই দুটো উন্মুক্ত হয়ে দুলতে লাগল। উঃ এখনো কি দারুণ শেপ, তেমন সাইজ। ঠিক দুই হাতের থাবার মধ্যে ধরে চটকানোর জন্য আদর্শ।

মা বলল- বেশ তো ছেলের ব্লাউজ-ব্রা খোলার হাত হয়েছে! কোথায় শিখেছ এসব, হ্যাঁ?

আমি হেসে মার গালে ঘাড়ে চুমু খেতে খেতে খেতে পিছন থেকেই মাকে জড়িয়ে ধরে টান টান হয়ে থাকা নরম তুলতুলে মাই দুটো দুহাতে ছানতে ছানতে উত্তেজনায় মাইয়ের শক্ত হয়ে যাওয়া বোঁটাদুটো ঘুড়িয়ে ঘুড়িয়ে চুনোট পাকাতে বললাম- এসব কি ছেলেদের শিখিয়ে দিতে হয় নাকি?

মা উত্তেজনায় উঃ উম্মম…শীৎকার ছাড়তে ছাড়তে ছাড়তে বলল- তাই নাকি! তবে মাই টিপছিস টেপ, ইচ্ছে মত চোষ, কিন্ত বেশি টানাটানি করিস না, মাই ঝুলে পড়ে শেপ খারাপ হয়ে যাবে।

আমার বাঁড়াটা তখন ঠাটিয়ে বাঁশে পরিনত হয়ে মার পোঁদের খাঁজে গুঁতো দিচ্ছে। মা সেটা বুঝতে পেরে এক হাতে পাজামার উপর দিয়েই আমার ঠাটানো বাঁড়াটা খপ করে ধরে কচলাতে লাগল। আমি মার গালে-ঘাড়ে নাক ঘসতে ঘসতে আমার একটা হাত মাই ছেড়ে কোমড়ে, নরম মসৃণ পেটে বোলাতে বোলাতে আরও নিচে তলপেটের দিকে নিতে সায়ার দড়িটা আঙ্গুলে ঠেকলো। আমি তখন সায়ার দড়িটা ধরে এক টান মারতেই ঝপ করে সায়াটা খুলে গোল হয়ে নীচে পড়ে গেল। দেখি মা আজ নিচে কোনো প্যান্টি পরেনি।

আমি তখন ডান হাতটা মার দুই থাইয়ের মাঝে চালিয়ে দিয়ে নিপুনভাবে কামানো বালহীন নরম ফুলো গুদটা মুঠো করে ধরলাম। গুদের বেদীতে হাত বোলাতে বোলাতে গুদের মাঝে আঙুল চালাতেই পিছলে গেল, গুদের চেরায় আঙুল ঘসে দেখলাম রসে জবজবে হয়ে আছে, গুদের রস উপচে পড়ছে। ছেলের বাঁড়া গিলবার জন্য দেখছি মার গুদ একেবারে তৈরী হয়ে আছে। কিন্তু এই অমৃত এক ফোঁটাও নষ্ট করা যাবে না, আজ মার গুদের রসের টেস্ট আমায় নিতেই হবে, এই অমৃতরস আজ সব চেটেপুটে খাব। মনে মনে ভাবতেই আমার জিভে জল এসে গেল।

আমি মাকে আমার দিকে ফিরিয়ে দাঁড় করালাম। মা তখন পুরো উলঙ্গ হয়ে আমার সামনে দাঁড়িয়ে। যেন স্বর্গের এক অপ্সরা এসে হাজির হয়েছে।

আমি দু হাতে মাকে কোলে তুলে নিলাম তারপর বিছানায় চিৎ করে ফেললাম। মা পা দুটো ছড়িয়ে দিল, বুঝলাম আমাকে তার গুদের দখল নিতে আহ্বান জানাচ্ছে। আমি মার কলাগাছের মত মসৃণ ফর্সা থাই দুটোতে চুমু খেতে খেতে দুপাশে ঠেলে উপর দিকে তুলে দিলাম, তারপর থাইয়ে চুমু খেতে খেতে গুদের কাছে মুখ নিয়ে গেলাম। মা’র নিপুনভাবে সেভ করা গুদের ফুলো নরম বেদীতে চুমু খেলাম। তারপর কমলালেবুর মতো গুদের পুরু কোয়া দুটো ফাঁক করে চেড়ায় জিভ বোলাতে বোলাতে ফুলে ওঠা কোঁটটা চুষতে শুরু করলাম।

মা উত্তেজনায় পাছা তোলা দিয়ে গুদটাকে আমার মুখে চেপে ধরতে লাগল। মা’র গুদে তখন রসের বন্যা বইছে।

গুদ তো নয় যেন মৌচাকে মুখ ডোবালাম।

মা তোমার রস তো একদম মধুর মত লাগছে গো…

মা- তাই নাকি? তোরা দেখছি দুই ভাই একই রকম হয়েছিস। সুজয়ও বলে আমার গুদের রস নাকি সদ্য মৌচাক ভাঙা মধুর মত খেতে, দারুণ টেস্টি নাকি!

উত্তেজনায় মা ও আমার দুজনেরই ঘন ঘন নিঃশ্বাস পড়তে লাগল।

মা হিস হিস করে উঠল- খা খা ভাল করে মায়ের গুদের মধু খা। সুজয় আরও কি বলে জানিস? আমার গুদের রস খেলে নাকি ওর চোদার শক্তি চারগুণ বেড়ে যায়। একবার চোদা শুরু করলে টানা এক ঘন্টা না চুদে আমাকে ছাড়েই না। উফ…উঃ..কি ভাল যে লাগছে….সোনা ছেলে আমার, কি ভাল চাটছিস রে রনি। তুইও দেখ আমার গুদের রস খেয়ে কেমন তোর চোদার শক্তি বাড়ে। দেখব, আজ কতক্ষণ আমার গুদ ঠাপাতে পারিস? চোদার আগে চেটে চেটে ভাল করে গুদটা রসিয়ে নে। মা সুখে-আরামে কোমর তোলা দিয়ে চোদন খাবার জন্য ছটফট করতে লাগল।

বাংলা চটি বিয়েবাড়িতে কচি বৌ ঝিকে চোদা

সলাৎ সলাৎ করে যত চাটছি তত রস বেড় হচ্ছে। গুদের ফুটোতে ঠোঁট চেপে ধরে চোঁ চোঁ করে টান দিতেই প্রায় আধ কাপ ঈশৎ নোনতা-মিষ্টি রসে আমার মুখ ভরে গেল। আমি জিভ দিয়ে রসটা মুখের মধ্যে ঘোরাতে ঘোরাতে বললাম- আঃ মা কি দারুন টেস্টি তোমার গুদের রস।

আমি পুরো রসটাই চেটেপুটে খেয়ে নিলাম। তারপর জিভটা সরু করে গুদের ফুটোতে ঢুকিয়ে রস টেনে টেনে বের করে খেতে লাগলাম। ইষৎ উঁচু হয়ে ওঠা কোঁটটাকে জিভ দিয়ে নাড়তে থাকলাম।

মা বলল – রনি আমার গুদে তুই আগুন জ্বেলে দিয়েছিস। এই আগুন এবার তোকেই নিভাতে হবে।

বুঝলাম মার আর সবুর সইছে না। এবার তার গুদে আমার বাঁড়ার ঠাপ খেতে চাইছে। জীবনে এই প্রথম কোন মেয়ের গুদে বাঁড়া দেব, সেও আবার নিজের মায়ের পাকা গুদ। উত্তেজনায় আমার শরীরে রক্ত টগবগ করে ফুটছে।

আমি পাজামাটা খুলে ছুড়ে ফেলে দিয়ে মার পা দুটো ভাঁজ করে উপর দিকে তুলে দিলাম, আমার ৯ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা বাঁড়াটা বেড়িয়ে পরে তড়াক তড়াক করে লাফাতে লাগল।

মা – বাবাঃ কি বানিয়েছিস রে…এতো একেবারে ঘোড়ার ল্যাওড়া রে…কি করে বানালি? মা কামনার লালসায় ঠোঁট জিভ বুলিয়ে নিল।

তোমার এই গরম গুদ ঠান্ডা করার জন্য তো ঘোড়ার ল্যাওড়াই চাই। পারবে তো নিতে?

মা- পারবো না কেন? গুদের খিদে পেলে ঘোড়া কেন, হাতির বাঁড়াও গিলে খাবে। তোরটা দেখে মনে হচ্ছে তুই তোর মামা বাড়ীর ধাঁচ পেয়েছিস। তোর দাদু আর মামারটাও এরকমই সাইজ।

আমি বাঁড়ার ছালটা নামাতেই দু’ফোঁটা রস আমার বাঁড়ার টকটকে লাল মুন্ডির ফুটো থেকে বেরিয়ে এল। আমি মুন্ডিতে ভাল করে রসটা মাখিয়ে মার গুদের কাছে নিয়ে গেলাম। ডান হাতের তর্জনি-মধ্যমা দুটো আঙ্গুল একসঙ্গে গুদে ভরে আংলি করতে করতে বুড়ো আঙ্গুল দিয়ে কোঁটটাকে নাড়াতে লাগলাম।

মা আরামে উঃ উঃ আঃ করে কোমর তুলতে লাগল…

মা তোমার তোমার গুদটা আবার রসে ভরে উঠেছে গো। গুদ থেকে আঙ্গুল বের করে রসটা জিভ দিয়ে চাটনির মত চেটে নিলাম।

সত্যিই মা তোমার এমন রসালো গুদ যে কোনো পুরুষের স্বপ্ন। যেমন নরম তেমন গরম…

মা- এখন আর মার গুদের প্রশংসা না করে আসল কাজটা শুরু কর…তোর এই বিরাট ধোন দিয়ে আমার গুদটা ভাল করে ধুনে দে তো। ঠাপিয়ে ঠাপিয়ে কেমন আমার গুদের ক্ষীর বের করতে পারিস দেখি…

মা আজ চুদে চুদে যদি তোমার গুদ ফাটাতে না পেরেছি তো আমি তোমার ছেলেই না..

মা- আজ তো সবে শুরু, আর আজই বলছিস আমার গুদ ফাটাবি? দে, দে দেখি, কেমন পালোয়ান হয়েছিস, কেমন পারিস চুদে মায়ের গুদ ফাটাতে…

মা নিজেই বাঁড়াটা ধরে মুন্ডিটা গুদের গর্তে সেট করে দিল। আমি মার কোমর দু হাতে চেপে ধরে আলতো করে একটা ঠাপ দিতেই মুন্ডিটা পচ করে মার রসাল গুদের ভেতরে ঢুকে গেল। বাঁড়ার মুণ্ডিতে গুদের গরম ভাপ অনুভব করলাম।

তারপর সামনে ঝুঁকে নিচু হয়ে মার ঠোঁটে চুমু খেতে খেতে মার কাঁধ দুটো চেপে ধরলাম, তারপর ঘপাৎ করে এক ঠাপে গোটা বাঁড়াটা মার রসালো গুদে গোড়া পর্যন্ত ঠেসে ভরে দিলাম।

মা- ওঃ ওঁক… ওঃ মাগোওওওও…বলে কঁকিয়ে উঠে নাভির নিচে তলপেটে হাত চেপে ধরলো …ওরে বোকাচোদা রে…এমন জোরে ঠাপ মেরেছিস তোর বাঁড়ার মাথা আমার নাভি অবধি উঠে এসেছে, গুদে একেবারে খাপে খাপে এঁটে গেছে…আরামে দুপাশে মাথা দোলাতে দোলাতে আমাকে ইশারা করলো ঠাপ শুরু করতে।

আমি মার ঠোঁটে চুমু দিতেই মা মুখ খুলে দিল। আমি মার মুখে আমার জিভটা ভরে দিলাম। মা আমার জিভ চুষতে লাগল। আমিও মার জিভ চুষতে চুষতে হাল্কা হাল্কা ঠাপ দিতে লাগলাম। এবার জিভটা বেড় করে ঠাপের গতি বাঁড়ালাম। রসাল গুদে বাঁড়ার প্রতি ঠাপে পচ পচ পচাৎ পচাৎ ফক ফক ফকাৎ পচাৎ পচাৎ পচ পচ পচ শব্দ আর মার চোদন শীৎকারে ঘর আনন্দমুখর হতে লাগল।

মা আরামে দুই পায়ে আমার কোমর কাঁচি মেরে ধরে পায়ের গোড়ালি দিয়ে আমার কোমরের পিছনে চাপ দিয়ে আরও বেশি করে গুদের দিকে ঠেসে ধরতে লাগল।

আমি গোটা ২০ ঠাপ কষিয়ে বললাম – মা আমি যে গুদ থেকে বেরিয়েছি আবার সেই গুদে আমার বাঁড়া ঢুকিয়ে পাপ করে ফেললাম না তো?

মা আচমকা এই প্রশ্ন শুনে বলল – ধুর বোকা, আমার গুদ আছে, তোর বাঁড়া আছে তো চোদাচুদির জন্যই। মানুষের সম্পর্ক তৈরী হয় শুধু পৃথিবীতে। বিধাতার তৈরী আসল সম্পর্কটা তো নারী-পুরুষের।

বোকাচোদা, জোরে জোরে ঠাপিয়ে চোদ আমাকে। এখন পাপের কথা ভুলে ঠাপের দিকে মন দে…

আমি- মা আমার চোদনে তো তোমার পেট বেঁধে যেতে পারে!!

এই কথা শুনে মা খিল খিল করে হেসে উঠল।

ওলে বাবা লে! ছেলের কত চিন্তা দেখো। চুদবে অথচ পেট বাঁধলে ভয়। তা বাঁধলে বাঁধবে। ভালই তো তুই বাবা হবি। কেন তুই বুঝি চাস না আমার পেটে তোর বাচ্চা দিতে? তোর ইচ্ছে করছে না আমার পেট বাঁধিয়ে তোর বাচ্চার মা বানাতে?

মা, তুমি কি বলছো? সত্যিই তোমার পেটে আমার বাচ্চা নেবে?

কেন এখনো কি আমার মা হবার বয়স পেড়িয়ে গেছে নাকি? তুই দিতে চাস কি না বল?

একে তো মেঘ না চাইতেই জল। জীবনে প্রথম কোনো মেয়েকে চুদছি সেও আবার নিজেরই গর্ভধারিণী মাকে। মার কথা শুনে আমার তখন যেন আকাশের চাঁদ পাওয়ার মতো আবস্থা। যার পেটে আমার জন্ম, সেই মাকেই আমি আবার নিজের বীর্যে গর্ভবতী করবো, এতো কল্পনার বাইরে। মা যখন চাইছে আমার বাচ্চা পেটে নিতে তখন আমার বাধা কোথায়! আমি এক অদ্ভুত অযাচিত বাসনায় উদ্বেলিত হয়ে লজ্জা মিশ্রিত ভাবে বোকার মত সম্মতিসূচক মাথা নাড়ালাম।

বাংলা চটি ফাঁদে পড়ে মাগী চোদা

মা আমার নাকটা টেনে দিয়ে বলল- ওরে শয়তান ছেলে, আজ চোদনের হাতেখড়ি দিলাম আর আজকেই আমার পেট বাঁধানোর তালে আছিস। না রে এখন নয়, আরো এক বছর আমি পিল খাব যাতে আমার পেটে বাচ্চা না আসে। এই এক বছর তুই আমাকে মনের আশ মিটিয়ে ইচ্ছে মত চুদে নে।

তারপর পিল খাওয়া বন্ধ করব, তখন এক-এক করে তোদের দুই ভাইয়ের বাচ্চা পেটে নেব। তখন দেখবো কে চুদে আমার প্রথম পেট বাঁধাতে পারিস!

তোর বাঁড়াটা এমনিতেই সুজয়েরর চেয়ে মোটা, এবার রোজ আমার গুদের রস খাইয়ে তোর ডান্ডাটাকে আরো মোটা এবং লম্বা করে নে যাতে প্রতিবার আমার জড়ায়ুর একেবারে ভেতরে তোর গরম ফ্যাদা ঢালতে পারিস।

মা আমার বাচ্চা পেটে নিতে চাইছে শুনে আমার উত্তেজনা আরও বেড়ে গেল। আমি লাগাতার ঠাপ দিয়ে যেতে লাগলাম মায়ের রসে চপ-চপে গুদে। ঠাপের তালে তালে পক-পক-পকাৎ , পচ-পচ-পচাৎ-পচাৎ-পচ-পচ-পচাৎ-পচাৎ-পচাৎ-পচ-পচ-পচাৎ ……সঙ্গীত এর সঙ্গে মায়ের শীৎকার- আঃ আঃ উঃ মাগো, দে দে ভালো করে দে, আরো জোরে ঠাপা, ঠেসে ঠেসে ধর আমার গুদের ভিতর …….. “ওঁওঁওঁওঁওঁ….. ওঁওঁ…. ওঁওঁমমম্… মমমম্…. মমমমমমমমম……!!! মা… মা গো…. উউউউশশশশ্… শশশশ্…. হহহমমমম… উমমম্… উম্… উম্… উম্… আহ্… আহ্…. আআআআআহহহ্…. ভালো লাগছে …. আমার খুব ভালো লাগছে রনি…! চোদ… চোদ… ঠাপা রনি… আহ্… এমন একটা বাঁড়া গুদে নিতে পেরেছি এটা আমার সৌভাগ্য।

আহআহআহ….. আঃআঃআঃ… ওহওহ আমার সোনা ছেলে আহ্ আহ্ আহ্, আরো জোরে আরো জোরে আরো জোওওওওওড়ে চোওওওদ আহ আহ আহ….. আহ…পচ্চ-পচ্চ..চ-পচাৎ-পচাৎ,ফচ-ফচ-ফচাৎ ফচাৎ……

একসময় আমি আমার বাড়ায় মার গুদের কামড় টের পাই। মা উফ মাগো ওফ-ওহঃ ওক করে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে সারা শরীর মোচর দিতে দিতে গুদের জল ছেড়ে দিল। আমার সোনা ছেলে দুষ্ট ছেলে আহ তুই দারুন ভাল চুদতে পারিস রে…। আমি মায়ের গালে ঠোঁটে পাগলের মত চুমু খেতে লাগলাম। কিছুক্ষণ পর আবার ঠাপ শুরু করলাম সদ্য ঝরানো রসে ভরা গুদে।

পচ-পচ-পচ-পচাৎ-পচাৎ,ফচ-ফচ-ফচাৎ ফচাৎ-পচ-পচ-পচ-পচাৎ পচ-পচ-পচাৎ পচাৎ, ফচ-ফচ-ফচাৎ ফচাৎ শব্দে অবিরাম ঠাপে গুদের মুখে ফেনা জমতে লাগলো। মিনিট ২০ চিৎ করে ফেলে চোদার পর মা আমাকে থামতে বলে ঠেলে সরিয়ে দিল, এর ফলে মায়ের গুদ থেকে আমার বাঁড়াটা বোতল থেকে পক করে কর্কের ছিপি খোলার মত শব্দ হয়ে বেড়িয়ে এল।

মা বিছানার চার হাতপায়ে ঊপুর হয়ে পোঁদটা উঁচু করে তুলে দু পা ফাঁক করে গুদ কেলিয়ে বলল- আয় এবার আমায় কুকুরচোদা কর।

আমি মার পাঁছার দাবনা এক হাতে ধরে আরেক হাতে মায়ের গুদের রসে সিক্ত বাঁড়ার মুণ্ডিটা গুদের মুখে সেট করে হাল্কা চাপ দিতেই পচচ…চ করে ঢুকে গেল। আরো দুটো ঠাপ দিতেই গোটা বাঁড়াটা পচ-পচ-পচাৎ করে মার গুদে অদৃশ্য হল।

ঠাপের চোটে বিছানায় ক্যাঁচ-ক্যাঁচ শব্দ হতে লাগল। এভাবে আরো ২০ মিনিট ঠেসে ঠেসে গাদন দিলাম।

মা ঠাপ খেতে খেতে হাপাতে হাপাতে বলল- আঃ…উঃ…উম্মমমম… রনি কি সুখ দিচ্ছিস রে, সুখে মরে যাব আমি…

এক নাগারে ঠাপাতে থাকায় আমার কোমড় ধরে আসছিল, আমি তখন মাকে আবার চিৎ করে ফেলে মার দুপায়ের মাঝে বসলাম। মা নিজেই বাঁড়ার মুণ্ডিটা গুদের ফুটোতে সেট করে পা দুটো আমার কাঁধে তুলে দিল। আমি এক ঠাপ মারতেই ফচাৎ করে গোটা বাঁড়াটাই মার গুদস্থ হল।

মা- ওঃ আঃ উঁউঁউঁউঁম্ম…করে শীৎকার দিয়ে মাথা নেড়ে ইশারা করলো ঠাপ শুরু করতে। আমি গেঁদে গেঁদে ঠাপ কষাতে লাগলাম। আমি তখন প্রতিবার বাঁড়াটাকে মুণ্ডি পর্যন্ত বাইরে টেনে এনে আবার ফচাৎ করে এক ঠাপে একেবারে গোড়া পর্যন্ত গুদে ঠেসে ভরতে থাকলাম…

মা একটা বড় করে শ্বাস নিল। মা তার অভিজ্ঞতায় যেন আমার ঠাপের ঝড় সামলানোর জন্য মনে মনে তৈরী হল।আমার বিচিতে তখন টগবগ করে বীর্যগুলি যেন লাভার মত ফুটছে, যেকোন সময় ঊৎক্ষিপ্ত হবে, ভরে দেবে বহু আকাঙ্খিত নিজ গর্ভধারিনীর গুদ গহ্বর। আমি এবার ঠাপের গতি বাঁড়ালাম। থপ-থপ-থপ-থপ ঠাপের আওয়াজ আর মার উম্মম-ম-ম-ম চোদন শীৎকার ছাড়া আর কোনো শব্দ শোনা যাচ্ছে না।

মা সুখে পাগলের মত বকতে লাগল- ঊঃ ঊঃ আমার একেবারে জড়ায়ুর মুখে ঠাপ কষাচ্ছিস রে… দে দে আরো বেশী করে ঠেসে ঠেসে দে রে… আমার গুদের সব রস বের করে দে… আমার সোনা ছেলে…তুই খুব ভাল চোদারু হবি রে…আরো জোরে জোরে দে না রে… থামিস না ঠাপিয়ে যা যত জোরে পারিস…তোর গায়ে যত জোর আছে ঠাপা-ঠাপা-ঠাপা……

এভাবে আরো প্রায় কুড়ি মিনিট ঠাপিয়ে বাঁড়াটা গোঁড়া আবধি গুদে ঠেসে ধরে মায়ের জড়ায়ুতে বীর্যের ফোয়ারা ছোটালাম। উঃ মা, নাও মা নাও, ছেলের বীর্যে গুদের খিদে মেটাও।

এরপর আমি ও মা জড়াজড়ি করে শুয়েছিলাম ন্যাংটো হয়েই। এক ঘন্টা পর মা উঠে বসল, আমার গালে ঠোটে চুমু খেয়ে বাঁড়ায় হাত বুলিয়ে বাঁড়াটাতেও একটা চুমু খেল। তারপর নিজের তলপেটে হাত রেখে বলল –

কত দিনের জমানো মাল ঢেলেছিস রে। তলপেটটা কেমন ভারী হয়ে গেছে।

আমি- মা আমরা দুজনেই যদি তোমাকে রেগুলার এভাবে চুদি কি করে বুঝবে মা, তুমি কার বীর্যে গর্ভবতী হলে?

মা – প্রতি মাসে আমি অল্টারনেট করে শুধু একজনকেই আমার গুদে ফ্যাদা ঢালতে দেব। এক মাসে যদি সুজয়ের ফ্যাদা গুদে নিই তো পরের মাসে তোর ফ্যাদা নেব। তখন অন্যজন আমার মুখে ফ্যাদা ঢালবি। ছেলেদের ফ্যাদা খেলে মেয়েদের যৌবন বেশীদিন ধরে রাখতে পারে। যে যত বেশী বার আর বেশী পরিমাণে আমার গুদে ফ্যাদা ভরতে পারবি তারই আমার ডিম্বানুকে নিষিক্ত করার সম্ভাবনা বেশী। তখন দেখবো তোদের কার ফ্যাদার জোড় বেশী, কে প্রথম আমার পেট বাঁধাতে পারিস?

মা যেন আমাকে আর দাদাকে চ্যালেঞ্জ দিয়ে কে আগে তাকে গর্ভবতী করতে পারে সেই প্রতিযোগিতায় নামাতে চাইছে।

মা দাদা কি তোমাকে রোজ চোদে?

না না, রোজ নয়। সপ্তাহে দু-তিন দিন।

উচ্চমাধ্যমিক দিয়ে হস্টেল থেকে ফেরার মাস দুই পর একদিন সুজয়ের ঘরে টেবিলটা গোছাতে গিয়ে দেখি ছবিসহ একটা বাংলা চোদাচুদির বই। একটা মা-ছেলের চোদনের গল্প তখনো খোলা আছে। আসলে ও বইটা লুকিয়ে রাখতে ভুলে গেছিল। বাথরুমের দরজা ঈষৎ ফাঁক করা, ভিতরে আলো জ্বলছে। দেখি সুজয় চোখ বুজে মন দিয়ে বাঁড়া খিঁচছে আর বলছে মা, ও মা গো…তোমাকে চুদে কি আরাম গো…নাও তোমার ছেলের বীর্য গুদে নাও…বলতেই ফিনকি দিয়ে ফ্যাদা ছিটকে ছিটকে বেড় হতে লাগলো।

এই দৃশ্য দেখার পর বুঝতে পারি সুজয় আমাকে চোদার প্ল্যান করছে। তোর বাবার সঙ্গে কথা বলে তার সম্মতিতে আমি নিজেই ওকে একদিন আমার শরীর ভোগের অফার দিই।

সুজয় প্রথমে অবাক হলেও যখন বুঝলো তোর বাবার সম্মতি আছে, তখন সহজেই রাজি হয়ে যায়।

বললাম – মা দাদার মত আমি রাতে পাবো না?

মা বলল – আমিও চাই তোরা দুই ভাই এক সঙ্গে এক বিছানায় ফেলে আমাকে চোদ। ঠিক আছে সুজয়ের সঙ্গে কথা বলে দেখি।

কিন্তু মা, বাবাকে তুমি কি করে রাজি করালে? আর তুমি যে বললে আমারটা মামা বাড়ির ধাঁচের? সেটা জানলে কি করে

Leave a Comment