মাকে নিয়ে চোদার পার্টি করলাম

আমি আজ আমার জীবনের একটি স্মরণীয় স্মৃতি তুলে ধরব আপনাদের সামনে। ঘটনাটা চার বছর আগে যখন ক্লাস টেনে পরতাম তখনকার। এটা আমি, আমার বন্ধু অভি আর তার মা জেসমিনকে নিয়ে।আমি আর অভি খুব ছোটবেলার বন্ধু। স্কুল জীবনের আগে থেকেই বলতে পারেন ল্যাংটা কাল থেকেই বন্ধুত্ব আমাদের। মাকে চোদার গল্প

আমার বাবা আর ওর বাবা একই অফিসে চাকরি করত। সেই সুবাদে আমাদের দুই পরিবারের মধ্যে খুব মিল ছিল। আমার মা আর ওর মা জেসমিন আন্টির মধ্যে গলায় গলায় সম্পর্ক ছিল। ছোটবেলার থেকেই যাওয়া আসা ছিল।কলেজ জীবনেও আমরা দুই বন্ধু একই ক্লাসে একই শাখায় পড়তাম। লোকে আমাদের দুইজনকে যমজ ভাবত।বয়সন্ধিতে দুই বন্ধুর যৌন শিক্ষার হাতে খড়িও একই সাথে হল। আমরা দুইজন খারাপ সংসর্গে থেকে রীতিমত পর্ণ, চটি গল্প এসবের অভ্যাসে পড়লাম। মা ছেলে চুদাচুদি

 

সেই ক্লাস এইট থেকে আমাদের এসবের অভ্যাস হয়। আমরা মূলত পর্ণের মধ্যে ‘মিলফ’ বা বয়স্ক মহিলাদের পর্ণ এবং চটি গল্পের মধ্যে ইনসেস্ট সেক্স গল্প বেশি পড়তাম। এভাবে ধীরে ধীরে আমরা বয়স্ক মহিলাদের শরীরের প্রতি আগ্রহী হয়ে পড়ি। একসময় আমরা নিজেদের মাকে নিয়েও খারাপ চিন্তা ভাবনা শুরু করি।অভির মা জেসমিন।  মায়ের গুদ মারা

 

বয়স তখন ৪৫ হবে। উচ্চতা ৫’৫”। গায়ের রং গাঢ় ফর্সা। পেটে হালকা মেদ আছে। দুধ চওড়া। বয়সের আন্দাজে ঝুলে যায় নি। পাছা টা আছে, মন্দ নয়। সব সময় শাড়ি পড়ে চুল খোলা রাখে। মেদ ওয়ালা পেটটা বের করে রাস্তায় হাঁটলে কাকু থেকে জুয়ান ছেলেপেলে সবাই এক নজরে চেয়ে থাকে। ছোটবেলা থেকেই আন্টির নজরে সম্মান করতাম তাকে। কিন্তু যখন ধীরে তার শরীরের প্রতি দূর্বল হতে থাকি। অভিকেও মাঝে মাঝে বলতাম আমার দুর্বলতার কথা। মা ছেলে চটি কাহিনী

 

বলতাম – অভি, তোর সেক্সী মাকে যদি একবার পেতাম না, তোর আরেকটা ভাই হয়ে যেত এতদিনে।’ অভি প্রথম প্রথম রাগ করলেও পরে আর করে নি। কারণ অভির আবার আমার মায়ের উপর নজর ছিল। আমি কিছু বললে ও আমার মাকে নিয়ে বলত। দুইজন এভাবে খুব আনন্দই পেতাম।একদিন অভিকে বলেই ফেললাম, অভি, আমি তোর মাকে চুদব। অভি ভেবেছিল আমি ইয়ার্কি করছি। বলল, মজা নিচ্ছিস। bangla choti kahini

 

আমি বললাম, না সত্যি। সেদিন তোদের বাড়িতে গিয়ে আন্টিকে ল্যাংটো হয়ে গোছল করতে দেখেছি। সেই থেকে কামনা জেগেছে। তুই একটু আমাদের চোদার ব্যবস্থা কর। অভি বলল, এভাবে এমনি এমনি চাইলেই হবে না। আমাকে ভাবতে দে। অনেক ভেবে অভি রাজি হল।

 

কিন্তু শর্ত দিল, আমি যদি ওর মাকে চুদি, তাহলে ও আমার মাকেও চুদবে। আমিও রাজি হয়ে গেলাম।কিন্তু সমস্যা হল। চুদবটা কিভাবে? অনেক ভেবে আমরা দুইজন একটা মতলব আটলাম। সামনের মাসের প্রথম সপ্তাহে বাবাদের অফিস থেকে বিদেশে টুর হবে। তখন দুইজনের পরিবারেই শুধু মারা আর আমরা এই চারজন থাকব। make chodar golpo

 

আমরা ঠিক করলাম, আমরা একটা হোটেলে গিয়ে উঠব। তারপর ফোন দিয়ে দুই মাকে আমাদের কিডন্যাপ হওয়ার ব্ল্যাকমেইল করে চুদব। যা প্ল্যান তাই কাজ। আমরা মাস আসার আগেই হোটেল ঠিক করে নিলাম। আমাদের বৃত্তির টাকা ছিল। সেই দিয়েই ভাড়া ঠিক করলাম।মাসের শুরুতে বাবারা গেল ট্যুরে। সেদিন বিকালে আমি মাকে বললাম, মা, আমি আর অর্ক গ্রুপ স্টাডি করব, তাই আজ ওদের বাড়িতে থাকব। মা যেতে দিল। বাংলা চোদার গল্প

 

Ma Chele Chudachudi Golpo

 

শুধু বলল, দেখে শুনে যা, তোর বাবা বাড়ি নেই কিন্তু। অভি একই বাহানায় বাড়ি থেকে বের হল। আমি আর অভি এক জায়গায় হয়ে হোটেলে উঠলাম। তারপর রাতে আমি অভির মাকে আর অভি আমার মাকে ফোন দিল। বললাম আমরা তোর ছেলেকে কিডন্যাপ করেছি। আমরা কোনো টাকা চাই না। শুধু তুই কাল সকাল ১০ টায় অন্তরা হোটেলে আসবি, একা।

 

কিন্তু খবরদার একা আসবি। স্বামী বা পুলিশ কাউকে জানাবি না। আমাদের লোক কিন্তু তোর উপর নজর রাখছে।’ দুইজনই ভয়ে রাজি হয়ে গেল। আমরা সিসি ক্যামেরা লাগিয়েছিলাম। যাতে নজর রাখতে পারি।সকালে আমাদের কথা মত মা আর জেসমিন আন্টি আসল। আমরা বললাম, রুম ১১২৩ এ আয়। আমরা মুখে কাল মাস্ক পড়ে ছিলাম। বাংলা চটি কাহিনি

 

কথামত দুজন রুমে আসল। মা কালো বুরকা পড়ে ছিল আর জেসমিন আন্টি নীল শাড়ির সাথে কালো ব্লাউজ পড়ে ছিল। রুমে ঢোকার পর আমরা দরজা লাগিয়ে দিলাম। মা বলল, আমাদের ছেলেদেরকে তোমরা ফিরিয়ে দাও। তোমরা যা চাও আমরা তাই দেব। তোমরা কত টাকা চাও? অভি বলল, আমরা কোনো টাকা চাই না।

 

আমরা শুধু তোদের নাদুস নুদুস শরীরটা চাই।এ কথা শুনে মা আর জেসমিন আন্টি চমকে উঠল। আমরা বললাম, চিন্তা করিস না, শুধু একবার চুদব তোদের, তারপর তোদের ছেলেদের ছেড়ে দেব। তারা কিছু বলার আমি জেসমিন আন্টির মুখ চেপে ধরলাম আর এক গ্লাস ঘুমের ওষুধ জুস খাইয়ে দিলাম। অভি মাকে খাওয়ালো। দুজনই ঘুমে কাহিল হয়ে পড়ল। তারপর আগে আমরা জেসমিন আন্টির শাড়ি , ব্লাউজ আর পেটিকোট খুললাম। নতুন চটি গল্প

 

আন্টিকে কেবল একটা লাল ব্রা আর প্যান্টিতে দেখা গেল। ঠিক যেন একটা মিলফ পর্নোস্টার। আমার হোল বাবাজিকে কন্ট্রোল করা মুশকিল হয়ে গেল। ওদিকে তারপর মার বুরকাও খোলা হল। দেখলাম মা বুরকার নিচে আর কিছুই পড়ে নি। ছেলের চিন্তায় হয়ত ভুলেই গেছে জামা পড়তে। মা একদম লেঙ্গটো। মায়ের কালো মাই আর গুদ আমাদের পাগল করে দিতে লাগল।

 

দুজনকেই নিয়ে খাটে শোয়ালাম।এক ঘন্টা পর দুজনের ঘুম ভাঙ্গল। সাথে সাথেই আমরা দুজনকে ভায়াগ্রা ওয়ালা জুস খাওয়ালাম। দুজনই বলল, ছেড়ে দে আমাদের, যেতে দে। আমি তারপর জেসমিনের কাছে গেলাম। জেসমিন চেঁচাচ্ছিল দেখে ওর নরম ঠোঁটে ধরে চুমু খেলাম। কি যে স্বর্গীয় অনুভূতি। আর কথা বলতে পারল না।

 

পাশে আমার লেঙ্গটো মা সব দেখছিল। তখন অভিও মায়ের উপর ঝাঁপিয়ে পড়ল। অভি মায়ের গুদে অঙ্গুলি করতে লাগল। মা শিৎকার দিতে লাগল, আঃ উঃ, ছেড়ে দে। অভি আরো জোরে জোরে অঙ্গুলি করতে লাগল।আমি জেসমিনের ব্রা খুলে দিলাম। মাই চুষতে লাগলাম।

 

মনে হচ্ছিল যেন একটা চকলেট ওয়েফার। এক হাত দিয়ে মাই চুষছিলাম আর এক হাত দিয়ে ভোদার বাল টানছিলাম। এরপর জেসমিনের দুই পা ফাঁক করে বাল ওয়ালা। নরম ভোদার আলতো কামড় দিলাম। জেসমিন আহ্, করে শিৎকার দিল।

 

আম্মুর পাছার ফুটো চুদে ফাটিয়ে দিলাম

 

এরপর জিহবা দিয়ে কিছুক্ষণ গুদ চাটতেই জেসমিন উত্তেজিত হয়ে পড়ল। আসলে ভায়গ্রা খাওয়ানোয় একটু তাড়াতাড়ি হচ্ছিল সব। এবার জেসমিন প্রথম এই যৌন ক্রিয়ায় আত্মসমর্পণ করে সম্মতি জ্ঞাপন করল। বলল, চোদ, চুদে ফাটিয়ে দে আমার যৌবন জ্বালা।এদিকে মা এসব দেখে জেসমিনকে বলল, এই জেসমিন, এগুলো কি বলছিস তুই?

 

জেসমিন বলল, তুই চুপ কর, আমি আর পারছিনা রে। এই সময় অভি মাকে উল্টিয়ে পাছায় একটা থাপ্পড় মেরে বলল চুপ কর। মা এখনও জোর খাটাচ্ছে। এসব করতে চাচ্ছে না। কিন্তু অভির শক্তির কাছে হার মানতে হল তাকে। বেচারা অভিকে অনেক খাটতে হয়েছিল।অভি মাকে তুলে নিয়ে টেবিলের উপর মাথা ঠেকাল। তারপর পিছন থেকে পোদে হোল ঢুকিয়ে ঠাপ দিতে লাগল। মায়ের পোদ মারা

 

মা আআআহ্ করে জোড়ে চিৎকার দিল। এখনও মা সম্মতি দেয় নি। এদিকে, আমার চোদনে সম্মতি দেওয়া জেসমিন আমাকে বলল গুদে হোল ঢুকতে। আমি জেসমিনের গুদে আমার ৭ ইঞ্চির হোল ঢুকিয়ে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম।

 

জেসমিন আহ্ ওহ্ করে আস্তে আস্তে শিৎকার দিল। আমি তারপর ঠাপের বেগ বাড়ালাম। এতে জেসমিন উত্তেজিত হয়ে জোরে জোরে আহ্ উহ করতে লাগল। খিস্তি দিতে লাগল, খানকীর বাচ্চা চোদ আমায়। চুদে বেশ্যা বানিয়ে দে, নটির বাচ্চা।ওদিকে অভির ঠাপে পোদে নাকাল হওয়া মা ক্লান্ত হয়ে গেল। সব কিছু ছেড়ে দিয়ে কথা না বলে শুধু ঠাপ খাচ্ছিল। আসলে মায়ের বয়স হয়েছে এসবের অভ্যাস নেই। মায়ের এ অবস্থা আমাকে একটু বিচলিত করল।

 

আমি জেসমিনকে চোদার গতি একটু কমিয়ে দেয় দিলাম। শুধু মায়ের দিকে তাকিয়ে ছিলাম। হঠাৎ দেখি অভি মাকে ঠাপাচ্ছে ঠিকই। কিন্তু মার কোনো সাড়া শব্দ নেই। আমার কপালে চিন্তার ভাঁজ পড়ল। চোদা থামিয়ে বলেই ফেললাম, অভি, মাকে ছেড়ে দে। হয়ে গেল বিপত্তি। সব ফাঁস হয়ে গেল। আধা চোদা খাওয়া জেসমিন আন্টি আমাকে চিনে ফেলল। অভিও মাকে ঠাপানো বন্ধ করল। দুইজন মাস্ক খুলে ফেললাম জেসমিন আন্টি বলল ,তোরা? ছিঃ।

 

কিছু বলার আগেই মায়ের অসুস্থ লেংটা শরীরকে নিয়ে খাটে শোয়ালাম।জেসমিন মায়ের চোখে মুখে পানি দিল। আমরা কিছু জুস ছিল খেতে দিলাম। মাকে জেসমিন আন্টির খোলা শাড়ি দিয়ে ঢেকে দিলাম। মায়ের শরীরে জ্বর ছিল। ছেলের টেনশন, তার উপর এরকম ঠাপ। কাহিল অবস্থা। একটু পরে ঘুমিয়ে পড়ল।আমরা চুপ করে থাকলাম।

 

জেসমিন আন্টি রেগে ছিল। কিন্তু আমরা কি আর জানতাম, যে এ রাগ যৌবনের রাগ। উনি বললেন, তোদের একটাই শাস্তি হবে। আমরা অবাক হলাম। বলল, তোদের দুজনের হোল আমার ভোদায় একসাথে ঢুকাবি। ঢুকিয়ে রাখবি যতক্ষণ না আমার রস বেরোয়। অভি বলল, মা আমিও? জেসমিন বলল তো কে বাছা ধন।

 

এই বলে টেবিলের উপর বসে জেসমিন পা ফাঁক ভোদা বের করল। আমরা দুইজন হোল নিয়ে ভোদায় ঢুকালাম। দুইটা হোল, জেসমিনের মত টাইট ভোদায়। খুব ব্যাথা লাগছিল। জেসমিনও ব্যথায় আহ্ উহ করে উঠল। জেসমিন বলল আরো ঢুকান আমরা জোর দিতে লাগলাম। খুব ব্যাথা লাগছিল। জেসমিন বলল, কি কেমন লাগছে, আর চুদবি?

 

আমরা ব্যথায় কিছু বলতে পারছিলাম না। আমরা যাতে হোল সরাতে না পারি , এজন্য জেসমিন দুইজনকে ধরে রাখল নিজের কাছে। খুব ব্যথায় কাতর লাগছিল আমাদের। কিছুক্ষণ তিনজন একসাথে এভাবে থাকার পর হঠাৎ হোল ভিজে উঠল।

 

জেসমিন আমাদের ছেড়ে দিল। জেসমিন গুদের রস খসাল। আমরা হোলের ব্যথায় কাতরাতে লাগলাম।জেসমিন বলল, আয় মাল খসা আগে তারপর ব্যাথা কমবে। তারপর আমাদের লেওড়া দুটো নিয়ে মুখে পুড়ল।

 

কিছুক্ষণের মধ্যেই আমাদের মাল আউট হল। তখনই ব্যাথা করছিল।তারপরের ঘটনাগুলো আমাদের সবার জন্যই বিব্রতকর ছিল। এভাবেই পুরুষ ডমিনান্ট সেক্স ধীরে ধীরে একটি নারী ডমিনান্ট সেক্সে পরিণত হল।


Post Views:
2

Tags: মাকে নিয়ে চোদার পার্টি করলাম Choti Golpo, মাকে নিয়ে চোদার পার্টি করলাম Story, মাকে নিয়ে চোদার পার্টি করলাম Bangla Choti Kahini, মাকে নিয়ে চোদার পার্টি করলাম Sex Golpo, মাকে নিয়ে চোদার পার্টি করলাম চোদন কাহিনী, মাকে নিয়ে চোদার পার্টি করলাম বাংলা চটি গল্প, মাকে নিয়ে চোদার পার্টি করলাম Chodachudir golpo, মাকে নিয়ে চোদার পার্টি করলাম Bengali Sex Stories, মাকে নিয়ে চোদার পার্টি করলাম sex photos images video clips.

Leave a Comment