মাগীকে ধরে একদিন চোদন দিতেই হবে Bengali sex story | BanglaChotikahini

যখনি স্নান করতে যাই , ঠিক তখনি রুমি কিছু না কিছু নিয়ে পুকুরে ধোয়ার জন্যে চলে আসে . আমার আবার গুদের গন্ধ পেলে চোদার ইচ্ছা যাগে . মাগীটা চোদা খাওয়ার জন্যে বেশ ঘুর ঘুর করছে . আমি যতই চোদাকু হই না কেন আমার গ্রামে কেউ জানেনা . গ্রামের বাইরে গুদ পেলে চুদে আসি সে আট হোক বা আশি . আমার ধৈর্যের বাঁধ ভেঙে যায় যায় , মাগী জেনে শুনে আমার সামনে বুক থেকে দোপাট্টা সরিয়ে দেয় আর পাহাড়ের মত মাই গুলো আমার দিকে ভ্যাল ভ্যাল করে চেয়ে থাকে . কখনো আবার আমাকে দেখিয়ে পায়ের পাতা থেকে গুগ পর্যন্ত সাবান লাগায় , নাহ আর ছাড়বনা , মাগীকে ধরে একদিন চোদন দিতেই হবে .

গ্রামের এক কোনাতে আমাদের বাড়ি ,আর যে পুকুরে স্নান করি সে পুকুরের চতুর্দিকে গাছ পালা ভরা . পুকুরটা আমাদের এখানে অন্য প্রতিবেশিরা খুব কম আসে , তাই রুমি মাগি আমাকে টিচ করার সুযোগ পেতো .
একদিন আমি স্নান করতে গেছি মনে মনে ভেবে রেখেছি আজ মাগীর গুদ ফাটাব . একটু পরে রুমি এলো .
—রুমি এসেছিস ? আমাকে একটু হেল্প করবি ?
—কি দাদা
—আমার পিঠে খুব ময়লা পড়েছে একটু রগড়ে দিবি ?
—হ্যাঁ দিতে পারি , কিন্তু আমার পিঠেও ময়লা পড়েছে যদি তুমি আমাকেও দাও তবে .
মাগীটা প্রথম টোপ গিলে ফেলল .

—তোর লজ্জা করবেনা ?
—লজ্জা কিসের , একটু পিঠে ত হাত বোলাবে
— আয় আগে আমার রগড়ে দে
রুমি আমার কাঁধ থেকে শুরু করে কমর পর্যন্ত ভালো করে রগড়ে দিলো . এবার আমার পালা ,
—নে এবার তুই রেডী হয়ে যা
—তুমি ওই দিকে মুখ করো আমি জামা খুলব
—কেন ?

—তুমি সব দেখে ফেলবে
—তুই যে আমার সব দেখলি ?
—ছেলেদের দেখার কি কিছু আছে ?
—তাহলে মেয়েদের দেখার কি কি আছে ?
—এত বকতে পারবনা , তুমি ওদিক মুখ ফেরাও .

আমি অন্য দিকে মুখ করলে রুমি জামা খুলে আমাকে বলল , নাও আমার পিঠটা এবার রগড়ে দাও . আমি রুমির পিঠ দেখে আমার শরীর গরম হয়ে গেল . আমি সাবান হাতে নিয়ে বললাম রুমি রুমি ব্রা খুলতে হবে নাহলে ঠিক সুবিধা হবে না .—তুমি খুলে দাও . আমি ব্রা খুলে দিলাম , রুমি ব্রার উপরে হাত দিয়ে ওর মাই দুটো চেপে ধরে আছে . হাত দিয়ে চাপার কারনে মাই দুটো আরও একটু যেন পিছনে সরে এলো . আমি রগড়ানোর ছলনায় রুমির মাইতে ছোঁয়ার চেস্টা করছি . কারন ফাঁকা জায়গাতে যদি কোন মেয়ে এমন চোদা খাওয়ার ছলনা করে ,আমি আর কি করতে পারি .

আমি ধীরে ধীরে রুমির মাই যেখানে আছে সেখানে হাত বেশি বোলাচ্ছি . রুমির কোনো রিএকসন না দেখে আগে বাড়তে লাগলাম . একসময় আমার দুহাত রুমির মাই দুটো দখল করে নেয় . রুমি চুপ করে চোখ বন্ধ করে মজা নিচ্ছে আর মনে মনে ভাবছে চোদন খাওয়া আর বেশি দুর নয় . হঠাৎ আমি হাত সরিয়ে বলছি ! রুমি হয়েছে ত এবার আমি স্নান সেরে ফেলি . আমি কমরজলে নেমে গেছি . রুমিকে ছেড়ে আসতে কস্ট হচ্ছিল , কারন এতক্ষনে আমার ডান্ডা লাফালাফি শুরু করছিল .

রুমিও আমার দিকে রাগাম্বিত দৃষ্টিতে চেয়ে আছে . ভাবছে মালটা গর্তের মুখের কাছে এসে ফিরে গেল ,রুমি জলে নেমে আস্তে আস্তে আমার দিকে এগিয়ে এলো . এসে সোজা আমার ডান্ডায় হাত , দুহাতে চেপে ধরল আমার ডান্ডা . —রুমি এ কি অসভ্য কাজ করছিস ছাড় . —আচ্ছা এতক্ষন তুমি আমার কোথায় হাত দিয়ে ছিলে ? —তুই যদি অত বড় বড় মাল আমাকে দেখাস তাহলে আমি আর করতে পারি . তুই খুব বাজে মেয়ে ছাড় বলছি . —তুমি বুঝি সাধু পুরুষ , আমি কি জানিনা —কি জানিস ?

—আমার বন্ধু রিতাকে তুমি যে চোদন দিয়েছ ওর গল্প শুনে আমি আর ঠিক থাকব কি করে . —সে ঠিক আছে এখন এই খোলা স্থানে পুকুরে হবেনা তুই ছাড় . —ছাড়ার জন্যে ধরিনি , এখানে কেউ আমাদের চোদা দেখতে আসবেনা , বলে রুমি একহাতে আমার ডান্ডা ধরে নাড়ছে আর একহাতে আমার মাথটা ধরে আমার ঠোঁঠ চুসতে লাগল . আমি আর কি করি , পাঁজা মেরে আমার গায়ে সঙ্গে চেপে ধরে পাছাটা খামছে ধরলাম .

আমার ডান্ডাটা রুমির গর্তের মুখে কাপড়ের উপর থেকে গুঁতো মারছে . চোঁসাচুসি করতে করতে আর একটু জলে নেমে গেছি , গলা পর্যন্ত . রুমির মাই দুটো জলে ভেসে আছে , খাব কি শালা বাসে পেট ভরে যাচ্ছে অপুর্ব সুন্দর দৃশ্য , জলে ভেজা মাই দুটো জল দিয়ে ভিজিয়ে খাচ্ছি . মিনিট পাঁচেক খেয়ে নিলাম . রুমি আমার ডান্ডাটা একটু চুসে দে .—কি করে চুসব ওটা ত জলের তলায় ? —ডুব দিয়ে চোস নয়ত কেউ দেখে ফেলবে .

This content appeared first on new sex story new bangla choti kahini

রুমি ডুব দিয়ে বেশ মিনিট দুয়েকের মত চুসে উঠে এলো ‘ আবার ডুব দিল . কি বলব আমার অনেক রকম চোদার অভিগ্গতা আছে আজ এক নতুন অভিগ্গতা হলো . আমি আনন্দে পাগল হয়ে যাচ্ছি . রুমি চার – পাঁচ বার ডুব দিয়ে হাঁফিয়ে গেছে . এবার দেখা যাক জলে ভেজিয়ে রাখা গুদ চুসতে কেমন লাগে , ডুব দিলাম . ওহ সত্যি এমনিতে অনেক গুদের স্বাদ পাওয়ার সৌভাগ্য হয়েছে , কোনোটা নোনতা , মিস্টি , হড়হড়ে , গন্ধ সুগন্ধ , কিন্তু জলে ভেজা গুদ একেবারে অন্যরকম , এমনিতে রুমি চোদানোর জন্যে মনে হয় কিছুক্ষন আগে গুদের চুল পরিস্কার করেছে . আর জলে থাকার কারনে কোনো কামরস গুদের গায়ে নেই , যেন চুল হীন আট বছরে গুদ চুসছি চুসে শেষ হচ্ছে না , ডুব দিয়ে দম শেষ হয়ে যাচ্ছে .

আট-দশটা ডুব দিয়ে আর দম নেই . এবার দাঁড়িয়ে দুটো আঙ্গুল গুদে ঢুকিয়ে ঢোকাতে বের করতে থাকলাম রুমি আমার ডান্ডা নিয়ে খেলছে . এবার সামনা সামনি দাঁড়িয়ে রুমির একটা পা উঁচু করে ধরেছি রুমি আমার কাঁধে হাত রেখেদিল . আমার ডান্ডা ওর গুদের ফুটো খুঁজে পাচ্ছেনা কারন রুমির কুমারী গুদ আর আমার সাড়ে সাত ইন্চ মোটা ডান্ডা . ইতিমধ্যে আমি চিন্তিয় পড়ে গেছি , মাগির এত ছোটো ফুটোয় ঢোকাব কি করে . কারন জলে ভিতর ওর গুদে কামরস দাঁড়াচ্ছেনা .

গুদ মোলায়েম হলেও চামড়ায় চামড়া ঠেকাতে খস খস করছে . শালা জলের তলায় এমনিতে আন্দাজে কাজ চালাতে হচ্ছে . আঙ্গুল দিয়ে নিশানা করে নিয়ে সেই নিশানা ধরে গুঁতো দিলাম , কোনোরকম মুন্ডিটা ঢুকল . রুমি বলছে দাদা আস্তে লাগছে .— মাগীর জলে চোদা খাবে , এখন লাগছে . শালা জলের ভিতর থুতুও দেওয়া যাবেনা . শেষে আমার ডান্ডাও ছিঁড়ে না যায় . রুমির পা এবার কাঁধে তুলে নিয়েছি . গুদটা একটু আল্গা হলো কমরটা শক্ত করে ধরে জোরে গুঁতো মারলাম .

মাগীর গুদ ছিঁড়ে গুদের গভিরে সম্পুর্ন ডান্ডা হারিয়ে গেল .রুমি ও মা গো বলে চিৎকার দিল . জলের তাপ মাত্রা কম গুদের তাপমাত্রা অনেক বেশি তাই ভিতরে ভিষন গরমে থাতে চাইছে না . বাইরে নিয়ে এলাম আবার ভিতরে , এই ভাবে বাইরে ভিতরে করতে থাকি প্রচন্ড গতিবেগে . রুমি আনন্দ পাচ্ছে ছাড়তে চাইছেনা কিন্তু বলছে জালা করছে .

—ওরে মাগি জ্বলবে না, গুদ ছিঁড়ে গেছে জল লাগলে জালা করবে . এরপর আমি দাঁড়িয়ে আছি রুমি আমার কমরে পা দিয়ে পাঁজামেরে ওর গুদে আমার ডান্ডা ঢুকিয়ে সোজা জলে ভেসে শুয়ে পড়ে নিজে নিজে চোদা খাচ্ছে , আর জলে মাই দুটো কত সুন্দর ভাবে ভাসছে আমি লোভ সামলাতে না পেরে মাই দুটো ধরে চটকাতে থাকলাম . রুমি আহ উহ করছে আর তালে তালে জলের বাজনা উঠছে , সে এক অন্য পরিবেশ সৃস্টি হল . কখনো পুরো ওকে চাগিয়ে চুদছি .

মজার ব্যাপার হলো জলের মধ্যে মানূষের ওজন কম তাই যেমন খুশি চুদছি কখনো দুজনে একসঙ্গে ভেসে চুদছি . আর একটা গুরুত্বপূর্ন চোদা , দাঁড়িয়ে চুদতে ভাল লাগছেনা .তাই গুদে ডান্ডা অবস্থায় মাই চুসতে চুসতে রুমিকে কলাগাছ ভেবে শুয়ে পড়েলাম . —দাদা কি করছ ডুবে যাব . —এই মাগী যেমন চিত হয়ে সাঁতার কাটে তেমন সাঁতার কাট ,তারপর দেখছি . আমি রুমিকে পাঁজা মেরে মাই চুসতে চুসতে পা দিয়ে জোরে সাঁতা কাটছি , রুমি দু পা দিয়ে আমার কোমর জড়িয়ে আছে , সাঁতার কাটার জন্যে কোমরটাও ওঠা নামা হচ্ছে তাই আমার ডান্ডা রুমির গুদে নিয়মিত আসা যাওয়া করছে . এমন কত রকমের চোদা দিয়ে প্রায় ঘন্টা খানেক চোদার পর রুমির গুদে মাল ফেলে দিলাম . এরপর রুমিকে যতবার চুদেছি জলে চুদেছি . আমার জীবনে সবচেয়ে সেরা চোদার মজা পেয়েছি .তাই পাঠক বন্ধুদের আমি বলছি জীবনে একবার জলে ভেসে চুদে দেখবে . সারা জীবন মনে থাকবে .

This story মাগীকে ধরে একদিন চোদন দিতেই হবে Bengali sex story appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • নয়া চড়ে মা ও আমি – Part 1
  • স্যারের বউ
  • নিষিদ্ধের হাতছানি
  • শনিগড় Diaries (১)
  • আমি একটা প্রাইভেট ভার্সিটির ছাত্র (শেষ অংশ)

Leave a Comment