মাগী রুপি মা – ১০ | মা মাসীর চোদান

যাই হোক, যাবার আগের দিন!
আমি আর খোকনদা টাউন এর বাইরে। মা, মাসি, দাদু আর আবির গল্প করছে। মা বলল “কীরে আবির, তোর মুখ চোখ এমন শুকনো কেনো?”
আবির “মাসি, সুশীল কী লাকী! তোমার এমন একটা জিনিস আছে, যা মায়ের নেই!”
মা বলল “কী সেটা?”
আবির “তোমার নরম মাই এর গরম মিষ্টি দুধ!”
মা বলল“ সমস্যা নেই, দশ মাস পরে তুইও খেতে পারবি তোর মায়েরটা!” আবির বলল “আহি বাবা কী মেশোর মতো নাকি? ভাগগিস মেশো আবার একটা বাচ্চার কথা চিন্তা করেছিলো!”
মা বলল“হাহা. পাগল তোর মেশো তো কিছুই করেনি.”
আবির “তবে করেছে কে?”
মা বলল“সুশীল আর খোকন!”
আবির বলল “কী? তুমি তোমার চাকর আর সন্তান এর বাচ্চা পেটে ধরেছো?”
মা -“হ্যাঁ রে”
“কী!” এবার দাদু চমকে উঠলো।

মা বলল“হ্যাঁ বাবা.”
দাদু বলল“ তা ছোটো মেয়ে যখন আবার বাচ্চা ধরেছে তখন, বড়ো মেয়েরো ধরার দরকার!”
মাসি বলল“কী? এই বয়সে বাচ্চা! আর আমার স্বামী কী বলবে?” এবার মাসি চিন্তিত ।
আবির বলল“মা, চলো না!!! দাদু আর আমি মিলে তোমার পেটে এবার একটা লটারী করি! দেখি কার বাচ্চা হয়!”
মা বলল“ দিদি, সমস্যা নেই।
এক রাত দাদা – বাবুর সাথে শুলেই চলবে!”
দাদু বলল “হ্যাঁ মা! এবার আমি বড়ো মেয়ের দুধ খবো! বুড়ো মানুষটার সখটা মিটাবি না!”
মা বলল “দিদি দেখ, বুড়ো মানুষটার সখ। বাবা আবারও বাবা হবেন। তোর ছেলেই বাবা হবে!”
আবির বলল“হ্যাঁ মা, তুমি একই সাথে বোন, মা’র দিদিমা হতে চলেছো”
“তোরা যখন এতো করেই বলছিস!” বলে মাসি হাসলো!
এবার শুরু হলো মাসির পেটে বাচ্চা দেবার কাজ।
মা প্রথমে আবির এর বাড়া চুষে, মাসির গুদে ভরে দিলো “নে দিদি এবার সন্তান এর বাচ্চা পেটে ধর!” আবির ধুমসে চুদতে লাগলো।

এই দিকে দাদু মা’কে দিয়ে তার বাড়া চোসাতে লাগলো.
আবির বেসিক্ষন থাকতে পারল না মাসির গুদে মাল ফেলল… “ভরে দে! ভরে দে তোর মায়ের গুদ তোর বীর্য দিয়ে!” এবার দাদুর বাড়া মা মাসির গুদে ভরে দিলো “নে দিদি, এবার তোর বাবা বাচ্চা পেটে ধর!” এই ভাবে চলো সারা রাত!
শেষে, মাসির পেটে প্রায় দশ বার মাল ফেলে ক্ষ্যান্ত দিলো দুজন।
মা বলল“কী গো দিদি তোকে আজ কী ডাকবো বুঝতে পারছি না রে! তুই তো আমার সৎ মা হয়ে গেলি রে!”
যাই হোক, মাসি চলে গেছে।
সাথে দাদু আর আবির ও গেছে।
আমি আবারও বীজ়ী হয়ে পড়েছি পড়াশোনা নিয়ে।
খোকনদা একটু বাড়ি গেছে।
বাবা ফিরে এসেছে, বাবা আবারও বাইরে যেতে হবে। মায়ের আর ঘরে মন টিকছে না।

তাই বাবা বলল তার সাথে যেতে, মাও রাজী হয়ে গেলো।
বাবা কে এবার অফীশিযল কাজে দুর্গাপুরে যেতে হবে। দুর্গাপুর কলকাতা থেকে ৩ – ৪ ঘন্টার পথ। বাবা আর মা অফীস এর গাড়ি করে দুপুরে রওনা দিল বিকেলে সেদিন রাতে পৌছে গেলো। তারা সরকারী বাংলোতে উঠলো।
বাংলোটা শহর থেকে একটু দূরে বেশ নির্জন এবং ছোটো। বাংলোর পাশেই দামোদর নদী বাংলোতে, থাকে দুজন গার্ড, এক জন মালি, আর এক জন রান্না করার লোক।
বছরের এই সময়টাতে লোক জন আসে না বললেই চলে। তাই বাংলো ফাঁকা মা আর বাবা প্রায় নয়টা সময় পৌছলো, বাবুকে মায়ের এক বান্ধবির বাড়ি রেখে এসেছে।
মা’কে দেখে তারা চার জনে বেশ উৎসাহিতো হয়ে গেলো। মায়ের বিশাল পোঁদ আর দুধ দেখে ওরা চোখা ফেরতে পারছিল না।

সেদিন রাতে রূমে ঢুকে বাবা আর থাকতে পারল না। মায়ের শাড়ি খুলে ফেলে দুধ এর উপর হামলে পরল “বিনা, তোমায় আজ সেভাবে চোদন দেবো!”
মা বলল“দেখি, তোমার শক্তি কতো” বাবা বলল “মাগী, তোর দুধ খানা দেখে কেও চোখ সরাতে পারে? সবগুলো হা করে তাকিয়ে ছিলো!”
মা বলল “আমার কী দোশ! তোমরাই তো চিপে চিপে এই হাল বানিয়েছো!!!” বাবা এবার মায়ের পোঁদ মারা শুরু করলো। “শালা, গায়ে আর শক্তি নেই!” “মাগী, ছেলের চোদন খেতে খেতে এখন আর আমার চোদনে মজা লাগে না!” “চুদে আমার পোঁদ ফাটিয়ে দাও!!!” কিছুক্ষন এর মধ্যেই মায়ের পোঁদে মাল ছাড়ল বাবা। তারপর ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরল বাবা।

এই দিকে, হঠাৎ মায়ের চোখ গেছে জানালার দিকে।
মা জানালার দিকে তাকাতেই, চারটি ছায়া যেন হঠাৎ দৌড় মারল, মায়ের বুঝতে বাকি রইলো না, কী হচ্ছে মা মনে মনে হাসলো, এবার কী হবে পরের দিন সকালে…
বাবা বের হয়ে গেছে সেই সকালে। স্টীল মিলে কী সব কাজ আছে। মা এই দিকে একা, ওদের চার জন এর সাথে, তারা চার জন, সবারি বয়স হবে ৩৫ – ৪৫ এর মধ্ধে। আলাল আর দুলাল, দুই ভাই বিশাল চেহারার এক এক জন। কৃশানু, এখানকার মালি, আর মধু রান্না করে। সবে প্রায় ২০ বছর ধরে এখানে চাকরী করে। মায়ের পরনে একটা পাতলা সাদা নাইটি নীচে কোনো ব্রা নেই।

মা খাবার খেতে বসেছে, মা’কে দেখে মধু হাসছে। “তা, তোমার নাম কী?” “জি, মেমশাহেব, আমার নাম মধু” “ওহ আচ্ছা, এখানে কী করো???” “আমি রান্না বান্না করি আর কী” “ওহ আচ্ছা., আচ্ছা, সকাল থেকে দেখছি। আমাকে দেখে তোমরা এমনি হাসছ, কারণ কী?” “না, কিছু না” “আহা, বলো না… কোনো সমস্যা নেই।

আচ্ছা, গতকাল রাতে আমার জানালা দিয়ে কে জানি উকি দিচ্ছিলো, জানো নাকি কে!” “না তো মেমশাহেব!” হাসি চেপে বলার চেষ্টা করলো মধু “ওহ আচ্ছা।”
দুপুরে মা স্নান করবে পাসেই নদী, খুব সুন্দর স্বচ্ছ জল। হঠাৎ মধু আর কৃশানু এসে বলল “মেমশাহেব, আগে কোনদিন নদী তে স্নান করেছেন?” “না!” “তাহলে আজ নদিতে করে দেখুন! খুব মজা পাবেন।” “কিন্তু…” “সমস্যা নেই, আসে পাশে লোক জন নেই বেশ দূরে একটা গ্রাম।” “হ্যাঁ, মেমশাহেব, সমস্যা নেই কেও দেখবে না” “কিন্তু, আমি যে শাড়ি মাত্র দুটো এনেছি.” “কেনো, এক কাজ করূন। ম্যাক্সি পরেই নেমে যান” মা হঠাৎ কী যেন ভাবলো। তারপর, হেসে, জলে নেমে গেলো, নদীতে ভালই স্রোত মা প্রথমে কোমর পানি পর্যন্তও নামলো নেমে বলল। “আমার না ভয় লাগছে সাঁতার জানি না” “না মেমশাহেব, ডুববেন না!” “আমার না ভয় করছে তোমরা একটু আসো তো!

তাড়াতাড়ি জলে নামো” ওরা দুজন যেন এরি অপেক্ষায় ছিলো। দৌড়ে গিয়ে জলে নেমে গেলো তারপর দুজন গিয়ে মা’কে গিয়ে ধরলো। “মেমশাহেব আপনার কিছু হবে না.” “আমরা চলে এসেছি” এর পর, তারা তিন জন জলে মজা করতে লাগলো। কৃশানু আর মধু, যখনই চান্স পাচ্ছে মায়ের পোঁদ আর দুধ টিপে দিচ্ছে।. মা ও কিছু না বলে শুধু মজা নিচ্ছে। তার পর তারা তিন জন বের হয়ে আসল।. মায়ের গা এর সাথে ম্যাক্সিটা লেপটে আছে। মায়ের বিশাল বিশাল দুধ জোড়া পুরা পুরি দৃশ্যমান। আর পোঁদের খাজে ম্যাক্সি ঢুকে পোঁদ খানাকেও দেখিয়ে ছেড়েছে। মধু আর কৃশানু ড্যাব ড্যাব করে মায়ের বিশাল দুধ এর দিকে তাকিয়ে আছে. “কী দেখছো তোমরা?” “কিছু না” “বলো না” “না মেমশাহেব আপনি দেখতে খুব সুন্দর” “আমি সুন্দর?!! আমার কী সুন্দর?” “না, আপনার বিশাল বড়ো বড়ো মাই। এতো বড়ো বাপের জন্মে দেখিনি!” এমন সময় বাবার গাড়ি আসার শব্দও পাওয়া গেলো।

মা তাড়াতাড়ি রূমে ঢুকে গেলো, দুপুর বেলা বাবা আর মা খাওয়া দাওবা শেষ করে রূমে ঢুকেছে। মা বুঝেছে, কী হবে, তাই, ইচ্ছা করে এবার সব জানালা খোলা রেখেছে। বাবা তো রূম এর দরজা খুলে মায়ের উপর ঝামিয়ে পড়েছে। মিনিট এর মধ্যেই, মায়ের গা থেকে শাড়ির বিভেদ ঘটলো।
এর পর বাবা মা’কে ধরে চোদা শুরু করলো!! “মাগী, দারা আজ তোর দুধের ছাতু বানিয়ে ছাড়ব!” বলে এক খানা দুধ মুখে পুরে মায়ের পোঁদ মারা শুরু করলো। মাও চোদন খেতে খেতে ব্যস্ত। তবে, মায়ের চোখ হঠাৎ চলে গেলো জানালার দিকে। দেখে ওরা চারজন, জানলায় দাড়িয়ে উঁকি দিয়ে দেখছে। মাও খুব মজা পেলো কয়েকটা স্ট্রেংজার এর সামনে নিজের স্বামীর চোদন খাচ্ছে। মা এতে আরও হর্নী হয়ে জল খসালো। ওই দিকে বাবাও গুদে জল ছাড়ল তারপর বাবা প্যান্ট শার্ট পড়ে বের হতে লাগলো। “বিনা, আজ রাতে আসতে একটু দেরি হবে আমার একটা জরুরী কাজ পরে গেছে” “আচ্ছা সমস্যা নেই।” বাবা বের হয়ে গেলো।

(function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src=”https://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=249643311490&version=v2.3″; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, ‘script’, ‘facebook-jssdk’));

Leave a Comment