মাসির সাথে রঙ্গ পার্ট ১০

মাসির সাথে রঙ্গ পার্ট ৯

সকালের দিকে আমার ঘুম টা হালকা হয়ে গেছিল আর আমি বুঝতে পারলাম আমার বাঁড়া বাবাজি সোজা মনুমেন্ট হয়ে আছে। আমি শুনলাম মনে হলো মামী আর মাসি কথা বলছে তাও খুব নিচু স্বরে।

মামী বলছে মাসি কে
বুলা সত্যি করে বল মিলন তোকে কতবার চুদেছে রে?
মাসি: যাহ দিদি । তুই যে কি সব বলিস না ধ্যাৎ।
মামী: আমাকে বলে লাভ নেই সে আমি কাল রাত্রেই বুঝে গেছি।
মাসি: কেন? তুই ই তো ওকে massager training দিয়েছিলি! আর তুই ই আমাকে এখন জিজ্ঞেস করছিস।
মামী: দেখ না দেখ ওর বাঁড়া টা কিরকম সোজা হয়ে আছে। বাপরে কি size লেওড়া টার দেখেই আমার গুদ সুড়সুর করছে।
বুলা ওর size কতরে?
প্রায় ৮ইঞ্চি হবে না ! আর কেমন মোটা?

মাসি: সে আমি কিকরে জানবো? তুই ই ভালো জানবি। তবে তোকে আমি দেখতে পারি।
এই বলেই মাসি আস্তে আস্তে আমার boxer টা টেনে নামিয়ে দিতেই আমার 8ইঞ্চি লম্বা আর 4ইঞ্চি মোটা কালো বাঁড়া ফুঁসিয়ে উঠলো।
মামী : অক ও মা গো এটা যে একটা রাক্ষস রে বুলা। গুদে ঢুকলে গুদ তো ফাটিয়ে দেবে।
আমি চুপচাপ ঘুমের ভান করে পড়ে রইলাম, আর শুনতে থাকলাম দুই বোনের কথোপকথন।
মাসি: হ্যাঁ। এতো লম্বা আর মোটা যখন গুদ তো ছুলে দেবেই। বলেই মাসি আমার বাঁড়া র চামড়া টা ধরে উপর নিচ করতে লাগলো।
আমার যা আরাম হচ্ছিল তা আর বলার নয়, তাই আমি মজা নিতে থাকলাম।
মামী: আহঃ ওরকম করিসনা ওর ঘুম ভেঙে যাবে।
মাসি: ভাঙলে ভাঙুক না।
মামী: নাহ। আর পারছিনা। বুলা বল কতবার গুদে নিয়েছিস ওই রাক্ষস টা কে!
মাসি: সে আমি কি বলবো তুই রাক্ষস কেই জিজ্ঞেস করিস ।
আর হ্যাঁ ওকে massage এর training টা ভালোই দিয়েছিস ।

মামী আর থাকতে না পেরে আমার বাঁড়া টা কে খোপাত করে ধরে সজোরে খিঁচতে শুরু করে দিল। আহঃ মামীর হাত কি গরম আর নরম। আমার বহুদিনের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আমার বাঁড়া তো মামীর হাতের মধ্যে ফুঁসে উঠেছে। আমি আর কামের তাড়ায় থাকতে না পেরে মামীর হাতেই বীর্য পাত করে দিলাম। আমার বীর্য দেখে মামী বললো বুলা কে রে

মামী: বাবারে মিলন এর ফেদার পরিমাণ দেখেছিস? আর কি গাড়! একবারেই পোয়াতি করে দেবে যে কোনো মেয়েকে।
মাসি: দেখি পোয়াতি হয় নাকি!
মামী: কি! কে? কাকে চুদেছে রে?
মাসি: কুমকুম কে।
মামী: আমি ঠিক ই ধরেছি। তোরা এই কদিন কি যে করেছিস তা ভগবান ই জানে।

এইবার আমি দেখলাম আমার আর ঘুমের ভান করে পড়ে থেকে লাভ নেই। উঠলেই মামী কে পাবো। তাই দেরি না করে আমি সোজা উঠে বসে বললাম মামী কে শুধু কুমকুম না মামী আমি তোমার বোনের গুদেও যে পরিমান ফেদা ঢেলেছি এই কদিন তাতে মাসিও পোয়াতি হলো বলে।

আমার এই কথা শুনে মামী খানিক লজ্জা পেয়ে আমার বাঁড়া টা হাত থেকে ছেড়ে দিলো আর তা দেখে মাসি হা হা করে হেসে উঠে বললো চুদাতে এসে এত লজ্জা করে কি লাভ রে দিদি?
আমিও তখন মামীর সামনেই মাসি কে জড়িয়ে ধরে মাসির nighty এর উপর দিয়েই মাসির দুধ দুটোকে কচলে ধরলাম আর ভালো করে ময়দার মতো মাখতে শুরু করলাম।
মাসিও চরম সুখে শীৎকার দিতে শুরু করলো আহঃ আহঃ মিলন আহঃ টেপ টেপ আমার দুধ দুটো ছিঁড়ে দে উম্ম আহঃ।

মাসির শীৎকার আমার রক্তে যেন আগুন ধরিয়ে দিল হঠাৎ করে। আমি আরো জোরে মাসির বাম দুধ টা টিপে ধরলাম। আর মাসির ঘাড়ে চুমু খেতে খেতে মাসির nighty র সামনের ফিতে টেনে খুলে দিলাম। মাসি ও নিজের শরীর টা নাড়িয়ে মাসির nighty টা ফেলে দিল। মাসি ভেতরে শুধু প্যান্টি পরে আছে। আমি মাসির খোলা দুধে হাত রাখলাম । মাসির শরীরে শুধু গলাতে একটা সোনার হার , হাতে সোনার চুড়ি মাসির ফর্সা নির্লোম শরীর দেখে নিজেকে আমি আর সামলাতে না পেরে মাসি কে জড়িয়ে ধরলাম। আমি আমার ডান হাত ঢুকিয়ে দিলাম মাসির প্যান্টির ভেতরে আর দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগলাম । মাসি চরম সুখে শীৎকার দিতে লাগলো আহঃ আহঃ উম্মাহ দিদির দুধ গুলোও টিপে দে মিলন । ওকে চুদে খাল করে দে ওর গুদ। মাসি যত শীৎকার দিতে লাগলো আমিও উংলি করার জোর বাড়িয়ে দিলাম । মাসি 10 মিনিট যুদ্ধ করেই হড়হড় করে রস খসিয়ে দিল আমার হাতে আর মাসির পান্টিও গেল ভিজে।

আমি এরপর মালা মামী কে বললাম
মামিমা সোনা আমি তোমাকেও করতে চাই। তুমি কিন্ত না করতে পারবেনা। আর না করলেও তোমাকে করা আমার স্বপ্ন। সেই সেবারে তুমি যখন শাড়ি পাল্টাচ্ছিলে আমি দরজার ফাঁক দিয়ে দেখেছিলাম তোমার ঐ ডবকা দুধ দুটো। ওগুলো কে ভেবে হ্যান্ডেল মেরেই আমার লেওড়া টা কে এরকম বানিয়েছি আর অপেক্ষায় আছি তোমার গুদ ছুলে খাল করবার জন্য।

মামী কিছুক্কন ভেবে আমার কাছে এলো আর আমার মাথা টা ধরে আমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে শুরু করলো গভীর kiss। আমিও মাসির মুখের ভেতরে জিভ চালাতে শুরু করতেই দেখলাম মামিমা ও পাল্টা জিভ চালাচ্ছে। প্রায় 5মিনিট চোষাচুসির পর মামিমা বললো
মিলন আমি আজ 5 বছরের উপোষী।
তোর মামা আজ পর্যন্ত আমাকে একটা বাচ্চা দিলেও আমার orgasm হয়নি কখনো। আজ তুই আমাকে আমার পূর্ন নারীত্বের স্বাদ দে। আমাকে আরেক বাচ্চার মা কর।

মালার মুখে এই কথা শুনে আমার বাঁড়া একদম লোহার মতো শক্ত হয়ে গেল। আমি বুলা কে টেনে ওর প্যান্টি খুলে ওকে সম্পুর্ন ল্যাংটো করে দিলাম। তারপর আমি মামীর হাত ধরে মামীকে দাঁড় করিয়ে মামীর nighty খুলে দিলাম । আমার চোখের সামনে দেখতে পেলাম সেই বহু আকাঙ্খিত মামীর ডবকা দুধ জোড়া। হালকা ঝুলেছে , কিন্তু যথেষ্ট বড়ো আর বোঁটা দুটো লম্বা কিশমিশের মতো। আর ডান মাইয়ে একটা তিল আছে। আমি আর থাকতে না পেরে মামীর দুধ দুটোর ওপরে হামলে পড়লাম। দুটো কে ধরে মনের সুখে জোরে জোরে ময়দার মতো থাসতে লাগলাম। আর মামীর বাম দুধ টা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলাম। মামিও শীৎকার দিতে লাগলো উম্ম উম্মাহ আহঃ আহঃ চোষ চোষ ভালো করে চোষ। আমি তো গরম হয়ে চুষতে চুষতে মামীর প্যান্টির ওপর হাত বোলাতে লাগলাম। দেখি মামীর প্যান্টি ভিজে গেছে। আমি আর দেরি না করে মামীর প্যান্টির ভেতরে হাত ঢুকিয়ে আমার মিডল ফিংগার টা মামীর গুদে ঢুকিয়ে নাড়াতে লাগলাম। এতে মামী আরো গরম হয়ে গিয়ে আমাকে বলতে লাগলো আহহহ আহহ মিলন খুব আরাম রে কর কর।

আসলে অনেকদিন ধরেই মামী উপোষী ছিল। বেশিক্ষন এই আক্রমন সহ্য না করতে পেরে মামী আমার হাতে ই কলকল করে জল খসিয়ে নেতিয়ে পড়লো। আমি এরপর মাসির গুদ চুষে মাসির orgasm করিয়ে মাসি কেও ঠান্ডা করলাম। আমি আমার কালো বাঁড়া মামীর মুখের সামনে নিয়ে গিয়ে বললাম মালা তুমি মুখ টা একটু খুলে আমার বাঁড়া টা ঢুকিয়ে একটু blowjob দাও তো। মামী মুখ সরিয়ে নিয়ে বললো আমি বাঁড়া কখনো চুসিনি আর চুসবও না। আমি তখন হিসহিসিয়ে বললাম খানকি মালা বাঁড়া তো তোকে চুষতেই হবে। মামী বলল মিলন তোর এটা অনেক বড়,আমি পারব না।

হঠাৎ আমি মামির চুল ধরে হ্যাচকা টান মারলাম,হা হয়ে গেল মামীর মুখ, বাড়াটা ঢুকিয়ে দিলাম মামীর মুখে। মামী বের করার চেষ্টা করেছিল কিন্তু আমি চেপে ধরলাম মামীর মাথা। কিছুক্ষণ পরে দেখি মামী ললিপপের মতো চুসতে লাগল আমার ৮ ইঞ্চি বাড়াটা। প্রায় পুরোটাই মুখে পুরে ফেলেছে দেখছি। মাসি পাগলের মতো চুষতে লাগল আর আমি আবেশে আহ মালা,আরও চোষ আরও.. বলতে লাগলাম। আমার মাল ছাড়ার সময় হয়ে এসেছে,মামী বোধহয় বুঝতে পারল,মুখ থেকে বাড়াটা বের করার চেষ্টা করল কিন্তু আমি আবারও মামীর মাথা ঠেসে ধরলাম।
উফ উফ না..মালা নিষেধ করতে লাগল কিন্তু আমি পুরো লোড ছেড়ে দিলাম মালার মুখে,গিলতে বাধ্য করলাম পুরোটা। তারপর ছেড়ে দিলাম মামী কে,মামী তখন হাপাচ্ছে। সারা মুখে লেগে আছে আমার বীর্য।

মিলন তুই একটা জানোয়ার,
আমি তোমাকে ভালবাসি ডার্লিং
বাট আই লাইক ইট এট লাস্ট,বলে মালা মামী আমাকে
আবারও চুমু দিল।

ভালো লাগলে like আর কমেন্ট।
বাকি অংশ নেক্সট পার্ট এ।

Leave a Comment