মাসির সাথে সেলিব্রেশন

মাস্টার্স করার পর সরকারি অফিসে ক্লার্কের চাকরিটা পাওয়ার পর, মা-ই আমায় একদিন বলল, আমার ছোটোমাসির কাছ থেকে দেখা করে আসতে।[মায়েরা তিন বোন। মা মেজো] সেই মত এক শনিবার বিকেলে রওনা দিলাম ছোটমাসীর বাড়ি। উদ্দ্যেশ চাকরির খবর জানিয়ে মাসি-মেশোকে প্রনাম করে আসা। মাকে আমি ফোনেই সুখবরটা জানিয়ে দিতে বলেছিলাম মাসি-মেশোকে, কিন্তু মা বলল সশরীরে গিয়ে সারপ্রাইজ করতে।
আড়াই ঘন্টার পথ পেরিয়ে যখন মাসী বাড়ী পৌছালাম, তখন রাত সাড়ে আটটা। দরজা খুলে আমাকে দেখে মাসীর তো ভূত দেখার মত অবস্থা। আচমকা আমার আগমনে প্রথমে কিছুটা ভয় পেয়ে গেলেও, পরে আমার চাকরির খবরটা পেয়ে মাসি-মেশো খুবই খুশি হলেন।
এই ফাঁকে বলে রাখি, আমার মেসোর কন্ট্রাক্টরি বিজনেস। বড় বড় সরকারি টেন্ডার ধরেন উনি। বয়স ৫৩। মাসী ৪৬, সুন্দরী ও আকর্ষণীয়। আগে স্কুল মিস্টেস ছিলেন, কিন্তু এখন চাক্রি ছেড়ে সম্পূর্ণরুপে গৃহবধূ। এক মেয়ে,দিল্লীতে MBA পড়ছে। সুখি পরিবার।
যাইহোক, রাতে ডিনারের পর আমি মাসীর ঘরে বসে গল্প করছি। মেশো কম্পুটারে কীসব কাজের হিসেব মেলাচ্ছেন।কথাটা মাসীই তুলল।
– ” আচ্ছা, সঞ্জু এত দিন পরে এল, এত ভালো একটা খবর নিয়ে, একটু সেলিব্রেট করলে হয় না……!!! কি গো…কি বল তুমি…?”
মেশোও মাসীর কথায় সায় দিয়ে বলল, – “হ্যাঁ… হ্যাঁ !!! এত ভালো একটা খবর, সেলিব্রেশান তো চাই। তুমি যাও না, নিয়ে এসো বোতল আর গ্লাস…!!! কিন্তু আমি কিন্তু আজ একটার বেশী খাব না, অনেক কাজ রয়েছে, সব হিসেব মিলিয়ে কাল রিপোর্ট জমা দিতে হবে। তুমি আর সঞ্জু মিলে খাও…”
আমি লজ্জায় পড়ে বললাম, – “না না থাক ওসব…… আমি তো খাই না। ”
মেশো – “আরে সঞ্জু লজ্জা পাচ্ছিস কেন,,,,,?? বড় হয়েছিস, চাকরি পেয়ে গেছিস…… আজ খাবি না তো কবে খাবি আর…!!! তুমি যাও, Black Dog-এর বোতল,গ্লাস আর ঠান্ডা জলের বোতল নিয়ে এসো।”
২ মিনিটের ভেতর মাসী সব কিছু নিয়ে চলে এল। ৩ টে গ্লাসে পেগ বানানো হল। একটাতে খুব হার্ড করে বানাল মাসী। ওটা মেশোর জন্যে। চিয়ার্স করে খাওয়া শুরু হল। মেশো নিজের কাজ করতে করতে খাচ্ছে, আর আমি-মাসী নিজেদের ভেতর গল্প করছি।
মিনিট ১০ পরে মাসী বলল, – ” শুনছো, আমরা কথা বললে তোমার কাজের অসুবিধা হচ্ছে, আমি আর সঞ্জু বরং বারান্দায় গিয়ে বসি। তুমি এখানে তাহলে ঠিকভাবে কাজটা করতে পারবে।”
আমাদের কথায় মেশোর কাজের ব্যঘাত হচ্ছে ভেবে আমিও মাসীর কথায় সায় দিলাম। তাই গ্লাস-বোতল নিয়ে আমরা ওই ঘরের লাগোয়া ব্যালকনিতে চলে এলাম। মাসী একটা সতরঞ্জি পেতে দিল।
তারপর মাসী ব্যালকনি থেকে দরজা ঠেলে নিজের রুমে ঢুকল। মেশোর সাথে কিছু একটা চাপা গলায় কথা হল। আবার ৫-৭ মিনিট পর দরজা ঠেলে আবার রুম থেকে বেরিয়ে ব্যালকনিতে এল।
একটা সতরঞ্জি বিছিয়ে আমরা বসলাম। আমার দিকে দুস্টুমি মাখা একটা হাসি দিয়ে, বুকের আচলটা সরিয়ে মাসী যেন কিছুটা ইচ্ছাকৃতভাবেই আমার সামনে ক্লিভেজটা প্রকাশ করল, আর তারপর নিজের ব্লাউজের ভেতর হাত ঢুকিয়ে কাজু-বাদামের একটা প্যাকেট বের করল। দুটো গ্লাসে কড়া করে হুইস্কি বানাল। আমকে একটা দিয়ে নিজে একটা নিয়ে আবার চিয়ার্স করল।
– ” (মুচকি হেসে নীচু গলায়) আমি নাকি মোটা হয়ে জাচ্ছি দিন-দিন……!!! তাই আমার কাজু খাওয়ায় বারণ। তোর মেশোর নির্দেশ। তাই তো তোর মেশোর থেকে লুকিয়ে আনতে হলো…”
পাঁচ পেগ খাওয়ার পরই আমার মাথাটা ঝিম্ঝিম্ করছিল।
মাসী – “কিরে সঞ্জু, নেশা হয়ে গেল নাকি এর ভেতরেই…!!!?”
– “না…না, ওই জার্নি করে এসেছি তো, তাই মাথাটা একটু ধরে আছে…”
– ” আয় আমার কাছে সরে আয়। দাড়া, একটু চুল গুলো টেনে দিই, দেখবি আরাম পাবি।”
এই বলে মাসী আমার মাথাটা ধরে নিজের বুকের সাথে সিঁটিয়ে নিল। কায়দা করে নিজের বুকের ওপর থেকে আঁচলটা এমন ভাবে সরালেন, জার ফলে আমার নাকটা ওনার দুটো ম্যানার খাঁজের ভেতর ঢুকে এল। মাথায় হাত বুলিয়ে দেওয়ার সাথে সাথে উনি আমার মাথাটা নিজের বুকের সাথে ঠেলে ঠেলে মজা নিচ্ছিলেন। আমার তো এতেই প্রায় পাগলপারা অবস্থা। এসব কি হচ্ছে, আমার মায়ের নিজের বোন, আমার সুন্দরী মাসী একি শুরু করল আমার সাথে…!!! বারমুডার ভেতর অজগরটা ততক্ষনে জেগে উঠে ফুঁষছে। নিজের অজান্তেই কখন আমি মাসীর বুকে মুখ ঘষতে শুরু করে ফেলেছি। এবার দুটো হাতে মাসীর পেঁপে সদৃশ ম্যানা-জোড়া দুদিক থেকে নিজের মুখের ওপর চেপে ধরলাম।
মাসী এবার ফিস্ফিসিয়ে বলল, – ” এই দুস্টু , কি করছিস তুই…… নিজের মায়ের বোনের সাথে কি শুরু করলি…? ”
মাসীর বুক থেকে আঁচলটা খসে পড়ে গেছে, আর আমি ম্যানা দুটো জড়ো করে মুখটা ক্লিভেজের ভেতর ঢুকিয়ে বসে আছি। মাসীর বুকের দ্রুত ধুক্পুকানি শুনতে পাচ্ছি। মাসীর বুকটা হাপরের মতন ওঠা -নামা করছে। আর উত্তেজনায় আমার তো দমবন্ধ হয়ে আসার উপক্রম। আমার বুকে তো যেন দামামা বাজছে উত্তেজনায়।
মিনিট চার-পাঁচেক এমন ভাবে থাকার পর, আমি মাসীর দুদু জোড়ায় হালকা-হালকা কামড় দিতে লাগলাম। মাসী আর বেশী ক্ষন সহ্য করতে পারল না। কাম-জড়ানো গলায় বলল,
– ” না… এখানে নয়, তোর মেসো জখন-তখন চলে আসতে পারে, চল চিলেকোঠার ঘরটায় যাই আগে, তারপর তুই করিস……”
আমি তো স্বর্গের চাঁদ হাতে পেলাম, এ তো না চাইতেই জল। মাসী তো একেবারে চোদানোর জন্যে রেডি হয়ে গেল !!!!
মাসী নিজের পেগটা শেষ করে, সাড়ীটা ঠিক করে গায়ে জড়িয়ে দরজা ঠেলে নিজের রুমে ঢুকলেন। তারপর খানিক ফিস্ফিস্ করে কি যেন কথা হল, চাপা হাসির আওয়াজও পেলাম …… আমি ঠিক বুঝতে পারলাম না। তারপর মাসীর গলা স্পষ্ট শুনতে পেলাম-
– ” শোনো না, বাইরে ভীষন শীত করছে। আর এখানে তো তুমি কাজ করছো। আমি আর সঞ্জু বরং চিলেকোঠায় যাই, ছেলেটার সাথে অনেকদিন পরে মন খুলে কথা বলতে বেশ ভালো লাগছে।”
এরপর মেশোর গলা পেলাম, – ” আরে ঠিক আছে, যাও না…!!! এটা আবার জিজ্ঞেস করার কি আছে, আমার কাজ হয়ে গেলে আমি শুয়ে পড়ব। দরজা খোলা আছে, তোমাদের শেষ হলে এসো……।”
মাসী চিলেকোঠার ঘরে সতরঞ্জিটা বিছিয়ে দিল। আমি গিয়ে বসলাম সতরঞ্জির ওপর। মাসী দেখলাম, নিজের গা থেকে শাড়ীটা খুলে ভালো করে ভাঁজ করে পাশে রাখল। হালকা ডিম লাইটের আলোতে মাসীর সায়া-ব্লাউজে ঢাকা ভরাট কামুক চেহারাটা দেখে আমার বাঁড়া মহারাজ আবার টং হয়ে গেছে।
মাসী আমার পাশে এসে বসল। আমার প্যান্টের উঠ্তি তাবুর সাইজ দেখে মাসী খুশিই হল। ঠোঁটটা কামড়ে অনুযোগের সুরে বলল,
– ” সঞ্জু তুই কি রে, মাসী শাড়ী খুলে ফেলল, আর তুই এখনও প্যান্ট-গেঞ্জি পরে আছিস…!!!! খোল বলছি…!!!”
এই বলে এক টানে আমার প্যান্টটা নামিয়ে দিল মাসী। ফলে আমার বাঁড়া মহারাজ মাসীর চোখের সামনে দেখা দিল। বাঁড়ার ছাল সরে গিয়ে পেঁয়াজের মতন গোলাপি মুন্ডিটা দৃশ্যমান হল। আর মুন্ডির মাথার প্রী-কাম দেখে মাসী মনে হয় আর সামলাতে পারল না নিজেকে।
– “বাপ রে…, কি সাইজ বানিয়েছিস রে !!! এমন একটা কচি হোঁৎকা বাঁড়ার চোদন খাবে এই বুড়ি আজ……উহঃ ভাবতেই গা-টা শিউরে শিউরে উঠছে।”
আর কথা না বাড়িয়ে মাসী তার ঠোঁট আমার বাঁড়ার মুন্ডির ওপর নামিয়ে আনল। তারপর প্রথমে ললিপপ চোষার মতন আস্তে আস্তে, তারপর পর্ণগ্রাফিতে দেখা MILF-দের মতন করে সশব্দে আমার বাঁড়ার সেবায় লেগে পড়ল।
কিছুসময় পর মাসীর আমার বাঁড়া-বিচির ওপর ভালোবাসার অত্যাচার শেষ হল। মনে হয় মাসী বুঝতে পেরেছিল যে আর বেশী চোষন খেলেই আমার বেরিয়ে যাবে মালাই। তাই বাঁড়া থেকে মুখ উঠিয়ে আমার পাশে শুয়ে পড়ল মাসী। আর আমায় আদেশ দিলেন,
– “নে এবার আমার গুদটা খা…… মাসীর গুদের স্বাদ নিয়ে দেখ !!! মাসীর গুদ খেতে খেতে ভাববি যে তুই তোর মায়ের গুদ খাচ্ছিস…!!”
– ” কি যে যা তা বল না তুমি……”
মাসী মুচকি হেসে আমার মাথাটা ধরে নিজের সায়ার ভেতরে পুরে মুখটা গুদের ওপর চেপে ধরল। আমিও আনাড়ির মতন করে জিভ দিয়ে চাটা শুরু করলাম মাসীর বহু ব্যবহৃত নির্লোম গুদটা। মাসী সুখে শীৎকার দিয়ে উঠল।
১০ মিনিট পরে সায়ার ভেতর থেকে মুখ বের করে দেখি মাসী ইতিমধ্যেই ব্লাউজ খুলে বুকের বাতাবিগুলোকে উদোম করে দিয়েছে। আমার তখন গোটা মুখটায় মাসীর গুদের রসে মাখামাখি অবস্থা। নিজের সায়াটা কোমর অবধি টেনে, সায়া দিয়ে ভালো করে আমার মুখটা মুছে দিল।
– ” এই আনাড়ি, আগে কখনও করিস নি না…!!!!? ঠিক মতন করতে পারবি তো…??”
মুচকি হেসে আমি জবাব দিলাম – ” করিনি, কিন্তু এত দিনের পানু দেখার অভিজ্ঞতা… দেখই না কেমন চুদব তোমায় এখন…!!!”
মাসী সায়া কোমর অবধি গুটিয়ে দুপা ফাঁক করে মিশনারি পোজে শুয়ে ছিল। আমি মাসীর গায়ের ওপরে শুয়ে ঠোঁটে একটা চুমু দিয়ে কোমরটা একটু আগু-পিছু করে চাপ দিতেই আমার কালো অজগরটা মাসীর গুহার মুখ খুজে পেয়ে গেল। আর একটু জোরে চাপ দিতেই মাসীর গুদের পাপড়ি ভেদ করে পড়্-পড়্ করে বাঁড়াটা সেঁধিয়ে গেল পুরোটা।
তখন মনে যে আমার কি পরিমান আনন্দ হচ্ছিল, তা বলে বোঝানো যাবে না…! একে প্প্রথম বার, তার ওপর নিজের মায়ের বোনের সাথে… অর্থাৎ আপন মাসীর সাথে। সেখানে আনাড়ি হয়েও কায়দা করে ফার্স্ট চান্সেই তির গেঁথে দিয়েছি ঠিক গর্তে…!!!
– ” নে এবার আস্তে আস্তে থাপানো শুরু কর। বেশী পাকামো করে তাড়াহুড়ো করতে হবে না, মাল ফেলে দিবি না হলে…!!! আস্তে আস্তে ঠাপা, তারপর স্পিড বাড়াস ধীরে ধীরে……”
মাসীর কথামতন ধীরে সুস্থেই চোদা শুরু করলাম। মাসী চোখ বন্ধ করে গাদন সুখ নিতে লাগল। আর মাঝে মাঝে উমমম…উহহহ্……উমমমমম্ করে শীৎকার করতে লাগল। ৬-৭ মিনিট করার পর, মাসীই আদেশ দিল পজিশন বদল করার।
আমি এবার সতরঞ্জিতে শুলাম। আমার সাপটা ফণা তুলে সিলিং-এর দিকে তাকিয়ে রয়েছে, মাসী আমার বাঁড়াটা গুদে সেট করে আস্তে আস্তে আমার পেটের ওপরে চেপে বসল।
– ” কি মোটা রে তোর ধোনটা। যেন একটা সিঙ্গাপুরি কলা…!!!”
আমি মাসীর বোঁটা দুটো খুঁটতে খুঁটতে নীচ থেকে জোরে একটা তল-ঠাপ দিলাম। মাসী আচমকা তলথাপ খেয়ে আঁতকে উঠল। মাসীকে টেনে নিজের ওপর শুইয়ে একটা দুধ মুখে নিয়ে তলা থেকে ঠাপাতে লাগলাম।
– ” উফ্ সঞ্জু কি করছিসটা কি……!!! আস্তে……!!!! একদম সেঁটে গেছে তোর বাঁড়াটা……উমমমমম্………আঃ খুব আরাম হচ্ছে রে সোনা…!!! যেমন বাপ, তেমনি ছেলে…!!! একেই বলে বাপ-কা বেটা………!!!! উমমমমম্ম্ম্………”
আমি চমকে উঠলাম মাসীর কথা শুনে। ঠাপানো বন্ধ করে, জিজ্ঞেস করলাম,
– ” কি বললে মাসী…? যেমন বাপ, তেমনি ছেলে? তুমি কি আমার বাবাকে দিয়েও চুদিয়েছো নাকি……!!!!?”
মাসী আমার কথায় মজা পেয়ে গেল, নিজে এবার ওপর থেকে কোমর দিলিয়ে দুলিয়ে চুদতে চুদতে আমায় বলল,
– ” চুদেছে মানে……!!!!! চুদে চুদে আমার গুদটা ফাঁক করে দিয়েছে, আর শুধু তোর বাবাই নয়, তোর বড় মেসোও আমাকে চান্স পেলেই লাগায়……।”
আমার মুখের অবিশ্বাসের ভাব দেখে মাসী নিজের মুখটা আমার মুখের কাছে নামিয়ে ফিসফিসিয়ে বলল,
– “শালীকে জামাইবাবুরা চুদবে না তো কে চুদবে…!!!! আমার দুই জামাইবাবুই আমাকে লাগিয়েছে, আর এখনো সুযোগ হলে……”
– ” মেসো জানে এসব…??”
– ” কেন জানবে না…!!! ও সব কিছুই জানে, কতবার তো তিনজন একই সাথে আমায় করেছে, তাছাড়া তোর ছোট মেসো তো তোর মাকেও……”
মাসী কথা অসমাপ্ত রেখে আবার মনের সুখে চুদতে লাগল। আমি আর সহ্য করতে পারলাম না, মাসীর চুলের খোঁপা হাত বাড়িয়ে ধরলাম। আর টেনে মাসীর মুখটা নিজের কাছে টেনে আনলাম, তারপর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খেতে খেতে আমি সর্ব শক্তি দিয়ে মাসিকে তলঠাপে চুদতে লাগলাম। মাসিও ওপর থেকে একই সাথে ঠাপিয়ে যাচ্ছে।
– “তার মানে মাকেও সবাই করেছে…?”
মাসী আমার প্রশ্নের উত্তর না দিয়ে মুচকি হেসে একটা চোখ মেরে ইশারায় জবাব দিল। আমার গোটা শরীরে যেন বিদু্যত খেলছে, গা থেকে গরম বাষ্প বের হচ্ছে যেন !!! মাথাটা একেবারে শুন্য, কিছু ভাবার বা চিন্তা করার কোন শক্তিই নেই আমার। এত দিন যে মা-বাবা-মাসি-মেশো কে জানতাম, এরা যেন তারা নয়। একমুহুরতে সকল চরিত্র যেন বদলে গেল। আমি আর বেশী কিছু ভাবতে পারলাম না, আমি মাসিকে ঠেলে আমার ওপর থেকে নামিয়ে দিলাম। আর তারপর মাসিকে ডগি পজিশনে বসিয়ে দিলাম। পেছন থেকে পজিশন নিয়ে মাসীর গুদে বাঁড়াটা সেট করলাম, মাসীই কোমর পেছনে করে ঢুকিয়ে নিল। আমি মাসীর চুলের খোঁপাটা খুলে হাতে পেঁচিয়ে নিলাম, আর তারপর শুরু করলাম ঠাপানো। ৩ মিনিট ঘোড়ার মত মাসীকে ঠাপালাম, চিলেকোঠার গোটা ঘরটা ঠাপ্-ঠাপ্-থাপ-থাপ আওয়াজে ভরে গেল। মাসীও সুখে পাগলের মত শীৎকার করল। আমি তো ভয় পাচ্ছিলাম, মেসো না ওপরে উঠে আসে !!!৩-৪ মিনিট পর আমি আর পারলাম না, আমার মাথা শুন্য হয়ে এল, আমি মাসীর কোমর আঁকড়ে ধরে মাসীর পিঠের ওপর শুয়ে পড়লাম। কামরস ঢেলে দিলাম নিজের মাসীর প্রেম-গহ্বরে।
কিছুসময় পর মাসী চিত হয়ে শুল, আর আমার মাথাটা নিজের দুই ম্যানার ওপর রেখে, আমায় জড়িয়ে শান্তি-সুখে আমার চুলে বিলি কেটে দিতে লাগল।
– ” এই তো শুরু রে তোর…!!! এখন থেকে তোর এই তাগড়া বাঁড়া দিয়ে তোর মা-মাসি-পিসি-দিদি-বোনদের গুদের জ্বালা মেটাতে হবে তোকে,,,,,, কি রে সঞ্জু, পারবি তো মা-মাসিদের ভালো করে সেবা করতে…!!!!?”
আমি মুখে জবাব না দিয়ে মাসীর ডান মাইয়ের বোঁটা-টা কুট্ করে দাঁত দিয়ে কামড়ে দিয়ে মাসীকে আরও নিবিড় ভাবে জড়িয়ে ধরলাম।

More বাংলা চটি গল্প

Leave a Comment