মায়ের অদ্ভুত প্রজেক্ট – Bangla Choti Kahini

আমার নাম শামসুর নাহার৷ সবাই নাহার বলেই ডাকে। আমার বয়স ৪০ ছুই ছুই। আমার স্বামী বয়স ৫৫, সরকারী চাকুরী করে। আমি ঢাকার বসুন্ধরায় একটা ফ্যাটে থাকি।

আমি একটা কর্পোরেট অফিসে চাকুরী করি এইচ আর ডিপার্টমেন্টে৷ চাকুরীর বয়স ৮ বছর তার আগে আরেকটি কম্পানী তে চুকুরী করতাম। বেতন ভালো ছিলো। তবে এই কম্পানী তে আমার বেতন আগের থেকে তিন গুন। তাই টাকার লোভে আমি এইখানেই জয়েন করি।

আমার মেধার যোগ্যতা থেকে শরীরের যোগ্যতা বেশী বলে আমার চাকুরী খুব তারাতারি হয়ে যায় এবং লোকে আমাকে বেশী টাকা দিয়ে রাখে কারন আমার শরীর টাই এমন যে লোকে রাত্রিবেলা বঊ কে চোদে আমাকে ভেবে অথবা খেচতে খেচতে মাল ফেলে নাহার নাহার বলে৷

আমার চেহেরার দিকে না তাকিয়ে বেশির ভাগ কলিগ তাকিয়ে থাকে ৪০ সাইজের আমার দুধের দিকে। আমার যে খারাপ লাগে তা না বরং আমার বেশ ভালো লাগে যখন আমি দেখি লোকের প্যান্টের বেল্টের নিচের অংশ টা আস্তে আস্তে ফুলে উঠছে। কার ধন কত বড় হবে এইটা ভাবতে থাকি। সে কি একলা ঘরে ল্যাংটা হয়ে, নাকি বাথরুমে প্যান্ট নামিয়ে হাতে ছেপ নিয়ে বাম হাতে ধন খেচেতে থাকবে চোখ বন্ধ করে৷ সেই বন্ধ চোখের আড়ালে আমাকে কেউ ডগি স্টাইলে ভাবছে, কেঊ স্টান্ডিং ভাবছে, কেঊ দুধের মাঝখানে ধন ভরে কোমর দোলাচ্ছে, কেঊ বা আমাকে বিছানায় ফেলে ঠাপাচ্ছে।

আমার সবচেয়ে বড় এসেট হচ্ছে আমার বিশাল লদলদে পাছা, আর আমার চোখের চশমা। আমি নিশ্চিত আমাকে যারা লুকিয়ে লুকিয়ে দেখে তারা হয় আমার মুখে চশমায় ফাল ফেলে না হয় আমার পছায় ফেলে।

আমি সব সময় শাড়ি পড়ি, মাঝে মাঝে সেলোয়ার কামিজ, খুব কম সময় আমি শার্ট প্যান্ট পড়ি যদি না কোন বিশেষ অনুষ্ঠান থাকে। আমি মনে করি শাড়িতে আমার শরীর টা বেশ ভালোভাবে বোঝা যায়। পাতলা জর্জেটের শাড়ির ভিতরে ব্লাঊজে আটকানো টাইট ব্রা তে বাধা আমার বড দুধ গুলো যখন উচিয়ে থাকে সেটা আর কোন জামা কাপড় এ বোঝা যায় না।

আমার স্বামী বয়সের কারনে এখন আর আগের মত আমাদের সেক্স লাইফ জমে উঠে না, তবে তাতে আমার মন খারাপ হয় না, বরং আমি তাকে আরো বেশী ভালোবাসি। লোকটা কে এত দিন আমাকে সুখ দিয়ে গেছে, আর এখন পাড়ছে না বলে তাকে ঘৃনা করবো তা নয়। আমি তাকে ভালোবাসি।

আমার প্রথম চাকুরী টা আমি পেয়েছিলাম সেই কম্পানীর বসের সাথে নির্জন কটজে দুই দিন চোদা খেয়ে৷ আমি সেখানে কাজ করেছি অনেক দিন৷ তার মধ্য প্রথম দিকে মাসে এক বার দু বার অফিসেই চুদতো, পরে আগ্রহ টা কমে যায় এবং আমার চাকুরী করতে কোন অসুবিধা হয় নি তাতে৷ বস পরবর্তীতে এক জন কচি পার্সোনাল সেক্রেটারি রাখে এবং তাকেই চোদে৷ সে পাতলা আর স্লিপ ছিলো। পুরুষ মানুষের টাকা থাকলে সে নানা ধরনে মেয়ে চুদতে চায়। কচি, টিনেজ, মিল্ফ, বুড়া সব কিছুর টেস্ট নিতে চায়,এতে দোষের কিছু না।

আমি এই অফিসে কাজ করছিলাম, এবং সব ঠিক ভাবেই চলছিলো। আমাদের এই অফিস টা মুলত একটা ইম্পোর্ট কম্পানী। গ্রীন এনার্জি আমরা ইউরোপে সাব মিট করি৷ সেই সুবাধে নানা রকম ইউরোপিয়ান বায়ার আমাদের সাথে ব্যাবসা করে।

এই রকম এক বিকেলে আমার স্যারের পার্সোনাল সেক্রেটারী আমাকে ডাকে। তার নাম শারমিন৷ বয়স বড় জোর ২৩ ২৪ হবে। আমি একদিন অফিস এর কাজ শেষ করতে করতে দেরী হয়ে যায়। হঠা ত কি মনে করে স্যারের রুম টা একবার চেক করতে গিয়ে দেখি, শারমিন উবু হয়ে সোফায় বসে থাকা এক জার্মান বায়ার আর স্যারের দুটো ধনের আগা একসাথে মুখে আর দুই হাত দিয়ে দুটো ধনের গোড়া থেকে চামড়া উপর নিচ করে খেচে দিচ্ছে৷ পাছা আলগি দিয়ে উবু হয়ে সে কাজ টা করছে আর জার্মান বায়ার আর স্যার আরামে চোখ বুজে উম উম করছে৷ শারমিন হাই হিল পড়ে আছে পড়নে লাল টকটকে এক প্যান্টি৷ দুধ গুলো ঝলে আছে বাতাবি লেবুর মত৷ জার্মান বায়ার টা এক হাতে দুধ আর আরেক হাতে শারমিনের মাথা চেপে আছে৷ আমি তা দেখে বাড়ি ফিরে এসেছিলাম। তারপর একবার ভেবেছিলাম দু জন লোক সারা রাত শারমিন কে চুদবে, শারমিন না জানি কি আনন্দ পাবে৷

যাই হোক, আমি শারমিনের রুমে গেলাম।

শারমিন – নাহার আপা আসেন আসেন! কি খরব আপনার! খুন সুন্দর লাগছে।

আমি – সুন্দর লাগছে না, সেক্সি লাগছে সেটা বলো!!!

শারমিন- উফফ আপা আপনি সব সময় ঈ সেক্সবোম্ব সবার কাছে৷ আপনার মত সুন্দর যদি হতে পারতাম।

আমি – যাই হোক! কি হয়েছে বলো!!

শারমিন – আপা, স্যার সিদ্ধান্ত নিয়েছে, আপনাকে এইচ আর ডিপার্টমেন্টের হেড করে দিবে সামনের মাসে৷ তবে কি যেন একটা প্রজেক্ট শেষ করতে হবে, আমাকে বলে নাই,আপনি দেখা করেন গিয়ে৷

আমি মনে মনে ভাবলাম, স্যার কি আবার মাঝ বয়সী চোদার ইচ্ছা জাগলো না কি ,নাকি কোন বিদেশীর সাথে মিলে আমাকে চুদবে৷ আমার ও বহুদিনের সখ দুই জন মিলে আমাকে আচ্ছামত চুদুক।

আমি শারমিনের সাথে কথা বলে, স্যারের রুমে গেলাম।

স্যার – আরে শারমিন!!! আসো আসো আসো!!

আমি স্যারের পাশে চেয়ারে গিয়ে বসলাম।

স্যার – কি খবর তোমার! সব ঠিক ঠাক তো!!

আমি – জ্বী স্যার! সব ঠিক মত চলছে।

স্যার – নাহার অনেক দিন তো এক ই পোস্টে কাজ করলে, ভাবলাম তোমাকে একটা প্রোমোশন দিয়ে দেই৷

আমি – থ্যাংক ইয়ু স্যার! আপনি যেটা ভালো মনে করেন।

স্যার – কালকে আমাদের সাথে ফ্রান্স থেকে আসা এক বায়ারের মিটিং আছে৷ অনেক বড় অর্ডার, তুমি থাকবে। আমাদের এই অর্ডার টা পেতে হবে৷ এলিসের কি যেনো এক প্রজক্ট করবে তার আগে আমাদের সাথে। শুধু বলছে একজন মিডল এইজড মহিলা লাগবে। আমার তোমার কথাই মনে পড়লো। বুঝলে নাহার এলিস কে খুশি করতেই হবে৷

আমি – কোন প্রবলেম নাই স্যার! এলিস এর প্রজেক্টে আমি থাকবো। আপনি বলেছেন আর আমি থাকবো না।

স্যার – গুড গার্ল৷ আমি তোমার উপর ভরসা রাখতে পারি।

স্যার এইবার নিজের চেয়ার থেকে উঠলেন৷ স্যারের বয়স ৫০ এর কাছাকাছি। একটা বেশ রকমের ভুরি আছে।
স্যার আমার কাছে এসে টেবিলে বসে বলল!

নাহার – আজকে কি কালারের ব্রা পড়েছো।

আমি – স্যার ব্লু কালারের পুশাপ ব্রা৷

স্যার – বাহহহ বেশ বেশ!!

বলে এসে আমার পিছন থেকে শাড়ি ব্লাউজের উপর থেকে দুধ গুলো চেপে ধরলো।

বুঝলে ফ্রান্স থেকে এলিসের সাথে এক মহিলা এসেছে। বাবা রে কি বিশাল দুধ। মহিলার দুধ গুলো খুব চুদতে ইচ্ছে করছিলো।

আমার দুধ গুকো কচলাতে থাকে স্যার…

মহিকা ব্রা পড়েছিলো সাদা কালারের৷ উফফফ পরে তোমার চেহেরা টা ভেসে উঠলো। তোমার মত বড় দুধ তো আর কাউকে আমার অফিসে দেখি না। তাই আজকে ভাবলাম তোমার দুধ চুদি কি বলো?

আমি – জ্বী স্যার চুদবেন। যেভাবে ইচ্ছে, আপনার জন্য এইটুকু করতে পারলে আমার ভালো লাগবে৷।

স্যার – বেশ বেশ!!

স্যার এইবার আমাকে উঠিয়ে টেবেলি শুতে বললো। আমি টেবিলে শোলাম। স্যার দাঁড়িয়ে। আমি শোয়ার সাথে সাথে স্যার শাড়ি ব্লাউজের উপর দিয়েই আচ্ছামত দুধ চাপতে লাগলো৷ তারপর শাড়ির আচল টা ফেলে দিয়ে আমার ব্লাউজ ব্রা সমেত উপরে তোলে আমার গলা অব্দি নিয়ে আসলো। তারপর দুধে চটাশ চটাশ করে চড় মারলো। আমার দুধ গুলো কচুপাতার পানির মত নড়েচড়ে উঠল৷

স্যার – উফফফফফ নাহার! কি বড় দুধ আর কি নরম তোমার।।।

স্যার এইবার নিজের প্যান্ট খুলে হাটু অবদি নামিয়ে আমার মুখে ধন টা ভরে দিলো।

অনেক দিন পর একটা ধন আমার মুখে ঢুকেছে, আমি উত্তেজনার আরো কেপে উঠলাম, মুখ দিয়ে কামড়িয়ে ধরলাম ধন টা কে!

স্যার আমার মুখ টা টেবিলের বাইরে এনে ঝুলিয়ে দিলো, আমি নিচু করে হা করলাম।
স্যার দাঁড়িয়ে আমার মুখে আস্তে আস্তে ঠাপ দিয়ে লাগল।

আইই আইই উম উম উম উম উম ওয়াক ওয়াক ওয়াক ওয়াক ওয়াক।

স্যার দুই হাতে আমার দুধ চেপে কোমড় নাড়িয়ে আমার মুখ চুদতে থাকলো।

স্যার – উফফফ উফফফ উফফফ নাহার!! কি সুখ!! কি দুধ রে বাবা!! ফুটবল ও এর থেকে ছোট হয়৷ উফফফ উফফফফ কি আরাম কি আরাম৷ চটাশ চটাশ!!

স্যার এইবার আমাকে আরো টেনে টেবিলের কিনারে নিয়ে আসলো। তারপর আমার দুধে একদলা ছেপ মারলো। ওয়াক থু!!!!!!!

তারপর ধন টা আমাদ দুধের মাঝে রেখে হাত দিয়ে চেপে আমার দুধ চুদতে থাকলো।

আমার মাথে টেবিলের বাইরে ঝুলে আছে, আমি জিহবা দিয়ে স্যারের পাছার ফুটোতে আংল ভরে দিয়ে খেচে দিচ্চি৷ স্যারের প্রতিটা ঠাপে উনার বিচি গুলো আমার ঠোটে এসে ধাক্কা দিচ্ছে ।

চ্যট চ্যট চ্যট চ্যাট..

স্যার দুধ চুদে চলছে, আমি পাছার ছিদ্রে আংুল খেচে দিচ্ছি আর বিচি আমার ঠোটে বাড়ি দিচ্ছে অদ্ভুত এক শব্দে ঘর ভরে যাচ্ছে।

স্যার – নাহার!! উফফফফ উফফফ। মনে পড়ে যেদিন তুমি ইন্টারভিও দিতে এসেছিলে তোমার দুধ দেখে আমি পাগল হয়ে গিয়েছিলাম, তোমার ব্লাউজের ফাক দিয়ে ব্রার ফিতা দেখা যাচ্ছিলো। উফফফফফফ৷

আমি – জ্বী স্যার!! পরের এক মাসে তো আপনে আমার দুধ গুলো ছাড়তেই চাইতেন না। মন খারাপ লাগছে নাহার তোমার দুধ বের করো,বায়ার আসছে নাহার তোমার দুধ বের করো৷ বৃষ্টি পড়ছে,নাহার তোমার দুধ বের করো।। রিসোর্টের কথা মনে আছে স্যার!! সারাটা দিন কি চোদাটাই না আমাকে চুদলেন।।।

স্যার – হ্যা হ্যা হ্যা নাহাএ উফফ!! বলে চিটাশ চটাশ করে আরো জোরে দুধ গুলো তে চড় মেরে দুই হাত দিয়ে আরো জোরে চেপে ধরলেন।

আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহা হা হা না…হা… র

উম উম ইম ইম উক উম জ্বী স্যার চোদেন!! চোদেন!! চোদেন।

স্যার আমার ব্লাউজ আর ব্রা গলা থেকে টেনে মুখে ভরে দিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে ঠাপাতে লাগলেন।

আমি স্যারের দুধ চোদা খাচ্ছি, আর বুঝতে পারছি স্যারের ঠাপানোর গতি দেখে স্যার মাল ফেলে দেবেন।

স্যার হটাত নায়ায়ায়ায়ায়া হায়ায়ায়ায়ায়ায়া র্ররররররর বলে ধন টা দুধে দুইটা বাড়ি দিয়ে আমার চশমার কাছে এনে ফ্যাত ফ্যাত করে মাল ছাড়তে থাকলেম৷আইইইও আইইইই আইইইও

আমি উলটো হয়ে দেখতে থাকলাম আমার চশমার গ্লাসে বৃষ্টির ধারার মত মাল পড়ছে, চশমার কাচ ঝাপসা হয়ে গেছে।

স্যার সোফায় গিয়ে বসলো, আমি টেবেলির উপর শাড়ি ব্লাউজ ঠিক করছি। এমন সময় শারমিন আসল। স্যার এর প্যান্ট এখনো হাটুর নিচে নামানো৷ ধনে হালকা মাল এখনো লেগে আছে৷
শারমিন আমার দিকে তাকালে আমি চশমার মাল গুলো চাটতে লাগলাম।

শারমিন – স্যার কাল ১১ টায় এলিস এর সাথে মিটিং ফিক্স করা হয়েছে।

স্যার – ওকে সারমিন।

শারমিন স্যারের ধন টা একবার দেখে, আরেকবার আমাকে দেখে, আমি টেবিল থেকে নিচে নামছি,ব্রা টা দুধের মাঝে ফিট করছি।

স্যার হাপাতে হাপাতে বললো – নাহার লেট করো না, কালক ১১ টায়, সুন্দর ভাবে সেজেগুজে আসবে। এলিস এর সাথে প্রজেক্ট টা কালকে অন বোর্ড..

আমি স্যারের সামনে এসে স্যার কে দাড় করিয়ে ধন টা আরেক বার চুমু দিয়ে প্যান্টা টা পড়িয়ে দিয়ে বললাম – ইয়েস স্যার৷


Post Views:
3

Tags: মায়ের অদ্ভুত প্রজেক্ট Choti Golpo, মায়ের অদ্ভুত প্রজেক্ট Story, মায়ের অদ্ভুত প্রজেক্ট Bangla Choti Kahini, মায়ের অদ্ভুত প্রজেক্ট Sex Golpo, মায়ের অদ্ভুত প্রজেক্ট চোদন কাহিনী, মায়ের অদ্ভুত প্রজেক্ট বাংলা চটি গল্প, মায়ের অদ্ভুত প্রজেক্ট Chodachudir golpo, মায়ের অদ্ভুত প্রজেক্ট Bengali Sex Stories, মায়ের অদ্ভুত প্রজেক্ট sex photos images video clips.

Leave a Comment