মায়ের চোদার নেশা – Bangla Choti Golpo

মা‌য়ের ব‌য়েস ৩৮ বছর নাম রা‌বেয়া লম্বা চওরা ফিগা‌রের মধ্য‌ বয়স্ক মহিলা, বু‌কে বড় বড় ৪২ সাই‌জের দু‌টি আধ ঝোলা দুধ, চওড়া পাছা, গা‌য়ের রং স্যামলা, । বাবা ৪৭ নাম আবুল হো‌সেন সরকারী চাক‌রি ক‌রেন, ব‌য়েস হ‌য়ে‌ছে তাই কিছুটা দুর্বল দে‌হের। bangla choti golpo

প্রথমত আমা‌দের চার জ‌নের প‌রিবার ছিল, তিন বছর হ‌লো বাবা আবার একটা যুব‌তি মে‌য়ে‌কে বি‌য়ে ক‌রে‌ছে, আর তার নতুন বউ মা‌নে আমার সৎ মা‌কে নি‌য়ে আলাদা বাড়ীতে থা‌কে। আমা‌দের খরচ বাবা পা‌ঠি‌য়ে দেয়। মূলত আ‌মি আর মা বাবার কাছ হ‌তে পৃথক।

তখন বোন রো‌জি শ্বশুর বাড়ী থাকত।এবার মূল ঘটনায় আ‌সি। আ‌মি ইন্টার‌নে‌টের ব‌দৌল‌তে মা বাংলা চ‌টি গল্প প‌ড়ে‌ছি অ‌নেক তা‌তে মা ছে‌লে, ভাই বোন, আ‌রো অ‌নেক সর্ম্পক ত‌বে আ‌মি এসব গল্প এনজয় করতাম কিন্তু বিশ্বাস করতাম না কখনও।

এমন হ‌তে পা‌রে সেটাও আ‌মি কল্পনা ক‌রি‌নি কখনও।

যাই হোক আমার প‌রিবা‌রের ঘটনায় আ‌সি।বাবার কাছ হ‌তে আলাদা হ‌য়ে মা অ‌নেকটা ভে‌ঙ্গে প‌ড়ে‌ছে, তাই নতুন ক‌রে মা‌য়ের একটা রোগ দেখা দি‌য়ে‌ছে। মার প্রায়ই শ‌রী‌রে খিচু‌নি আ‌সে, আর আ‌মি পা‌সের বা‌ড়ির চা‌চি‌কে ডে‌কে আ‌নি, চা‌চি মা‌য়ের হাত পা টি‌পে দেয় অব‌শে‌ষে মা ঘু‌মি‌য়ে প‌ড়ে।

রোগটা দি‌নে দি‌নে বাড়‌তে থা‌কে। ডাক্তার দেখান হয় ত‌বে ডাক্তার মা‌কে ব‌লে নিয়‌মিত স্বামীর চোদা খান, সব ঠিক হ‌য়ে যা‌বে, এতে মা কস্ট পায় কারন মা‌য়ের স্বামী মা‌নে আমার বাবা এখন যুবতী মে‌য়ে‌কে মা‌নে আমার সৎ মা‌কে চো‌দে, তা‌কে নি‌য়ে ঘুমায়, মা‌য়ের কা‌ছে আ‌সেও না মা‌কে চো‌দেও না তাই মা কিছু বল‌তে পা‌রে না শুধু দির্ঘশ্বাস ছাড়ে।

‌সেটা আ‌মি বুঝ‌তে পা‌রি। কিন্তু পা‌সের বা‌ড়ির চা‌চি ও মা‌য়ের এই রো‌গের জন্য আস‌তে তেমন আগ্রহ দেখায় না, যা তার চেহারায় ও কথায় বোঝা যায়। তাই চা‌চি‌কে আর ডাক‌তে ইচ্ছা হয় না।

এক রা‌তের কথা, বাই‌রে প্রচুর বৃ‌স্টি হ‌চ্ছে, মা‌য়ের খিচু‌নি শুরু হ‌লো, কাউ‌কে ডাক‌তে পারলাম না, মা‌কে বললাম আ‌মি তোমার হাত পা টি‌পে দি, মা রা‌জি হ‌লো। আ‌মি হাত পা টিপ‌তে লাগলাম এক পর্যা‌য়ে মা ঘু‌মি‌য়ে পরল।

আ‌মি ‌টিপ‌তে থাকলাম। এভা‌বে চল‌তে থাকল মা‌কে আমার হাত পা টেপার কাজ, এখন আর পা‌সের বা‌ড়ির চা‌চিকে ডাক‌তে হয় না।‌দি‌নের পর দিন আ‌মি মা‌কে হাত পা টি‌পে ঘুম পাড়াই।

এক‌দিন রা‌তের কথা, মা অসুস্থ, আ‌মি মা‌য়ের হাত পা টিপ‌তে‌ছি আর মা ঘু‌মি‌য়ে পরল, আ‌মি মা‌য়ের পা টিপ‌তে টিপ‌তে মা‌য়ের শাড়ি সায়া উপ‌রে তু‌লে কৌতুহল বসত মা‌য়ের গুদ দেখ‌তে লাগলাম।

ম‌নে হ‌লো এমন সুন্দর গুদ কেবল আমার মা‌য়ের আ‌ছে,অপলক দৃ‌স্টি‌তে তা‌কি‌য়ে রইলাম অ‌নেক ক্ষন, ম‌নে হ‌তে লাগল এই গুদের ম‌ধ্যে আমার পৃ‌থিবীর সকল সুখ শা‌ন্তি লু‌কি‌য়ে আ‌ছে। মা ঘু‌মে তাই কিছু জান‌তে পারল না।

আ‌মি মা‌য়ের গু‌দে হাত দি‌য়ে পশ‌মি ছোট ছোট বা‌লে বি‌লি কাট‌তে লাগলাম অ‌নেক ক্ষন, এক পর্যা‌য়ে মা‌য়ের গু‌দে আঙগুল ঢু‌কি‌য়ে দেখলাম আঠা‌লো র‌সে জব জব কর‌ছে।

বুঝলাম মা‌য়ের গুদে কাম রস চোয়া‌চ্ছে। আ‌মি আঙ্গুল আগ পিছ কর‌তে লাগলাম, দেখলাম তা‌তে মা‌য়ের আরাম হ‌চ্ছে।কা‌মের তাড়নায় মা‌য়ের ঘুম সু‌খের জানান দি‌তে‌ছে।

অ‌নেক খন মা‌য়ের গু‌দে আঙ্গু‌লি কর‌তে কর‌তে এক পর্যা‌য়ে মা‌য়ের গুদ হ‌তে ঘন সাদা ঘন থকথ‌কে গাঢ় বীর্য এর মত আঠালো সাদা রস বে‌ড়ি‌য়ে আমার হাত ভড়ি‌য়ে দিল।

আ‌মি অপলক আমার হা‌তের মা‌য়ের বীর্য দেখ‌তে লাগলাম। প‌রে মা‌য়ের সায়ায় হাত মু‌ছে প‌রে আমার রু‌মে এসে ঘু‌মি‌য়ে পরলাম। প‌রের দিন প্রথম ভাবলাম মা হয়ত রাগ কর‌বে, কিন্তু মা স্বাভা‌বিক ভা‌বেই থাকল যেন গত কাল রা‌তে কিছুই হয়‌নি।

ত‌বে এটা লক্ষ্য ক‌রে‌ছি মা আ‌গের চেয়ে অ‌নেকটা সুস্থ্য ও স্বাভা‌বিক ম‌হিলা‌দের ম‌তো চলা‌ফেরা কর‌তে লাগল.

মা‌য়ের চেহারায় আর কোন চিন্তার ছাপ দেখ‌ছিনা।আর প‌নের দি‌নের ম‌ধ্যে মা অসুস্থ্য হয়‌নি । অ‌নেক দিন পর মা আবার অসুস্থ্য হ‌লো আ‌মি প্রথ‌মে মা‌য়ের হাত পা টিপলাম, প‌রে মা ঘু‌মি‌য়ে পর‌লে মা‌য়ের গুদ খে‌চেঁ দি‌য়ে ঘন তাজা থকথ‌কে বীর্য বের ক‌রে মা‌কে প্রশা‌ন্তি দি‌য়ে ঘুম প‌াড়ি‌য়ে নি‌জের রু‌মে ঘুমা‌তে যেতাম ।

মা‌য়ের গুদ খেচাঁ এখন আমার নিত্য দি‌নের প্রধান কাজ হ‌য়ে দাড়াল। এখন এমন অবস্থা হ‌লো মা দি‌নে রা‌তে দু তিন বার অসু‌স্থ্য হয় আর আ‌মি মায়ের গুদ খে‌চেঁ দেই।

এটাই হয়ে উঠ‌লো মা‌য়ের এখন একমাত্র ঔষধ। মা‌য়ের গুদ খেচাঁ আর মা‌য়ের উলঙ্গ শরীর দে‌খে আমার যুবক শ‌রীর আর ধৈয্য রাখ‌তে পা‌রে না, এক হা‌তে মা‌য়ের গুদ খে‌চি আর অন্য হা‌তে আমার ঠা‌টি‌য়ে ওঠা ধোন খে‌চে বীর্য মা‌য়ের সায়া বেলাউজ ভি‌জি‌য়ে নি‌জের শরীর‌কে ঠান্ডা কর‌তে থা‌কি।

এতো ঘটনা ঘটার পরও মা আমা‌কে বাধা বা নি‌ষেধ ক‌রে‌নি, বা আমা‌দের ম‌ধ্যে পাপ‌বোধ কাজ ক‌রে‌নি। আমারও এমন অ‌ভ্যেস হ‌য়ে উঠল যে, মা‌য়ের গুদ খেচা আর আমার ধোন না খেচ‌লে মনটা পাগল হ‌য়ে যেত। সবসময় ম‌নে হত কখন মা‌য়ের গুদ খেচব।

তারও প্রায় একমাস পর এক রা‌তের কথা । ঐ দিন ছিল ১২০৭ ২০০৭ রা‌তে । আ‌মি একজন জোয়ান ছে‌লে, নি‌জে‌কে আর ক‌ন্ট্রোল কর‌তে পা‌রি‌নি, মা‌য়ের গুদ খে‌চেঁ দেয়ার সা‌থে আ‌মি আমার নি‌জের ধোন খেচ‌তে লাগলাম, আর আমার বীর্য মা‌য়ের পে‌টের উপড় ফেললাম,মা খুব আ‌বেগ নি‌য়ে চোখ বন্ধ ক‌রেই আমার বীর্য হাত দি‌য়ে পরখ কর‌তে লাগল।‌যেন ম‌নে হ‌লো মা আ‌গের চাই‌তে বেশী সুখ পে‌য়ে‌ছে। ওভা‌বেই সেই রাত গেল।

প‌রের দিন রা‌তে আবার মা‌কে খে‌চেঁ দি‌য়ে মা‌য়ের ব্লাউজ এর বোতাম খু‌লে মা‌য়ের দু‌ধের বোটা টিপ‌তে লাগলাম, মা যেন এটাই চাইছল, আ‌মি পালাক্র‌মে মা‌য়ের দু‌টো দুধ টিপলাম, আর এক হা‌তে মা‌য়ের গুদ খেচ‌তে লাগলাম। মা তার গু‌দের বীর্য বেড় ক‌রে‌ দিল,

তখন আ‌মি মা‌য়ের পা ফাঁকা ক‌রে আমার ধোন মা‌য়ের গু‌দে ঢু‌কি‌য়ে ঠাপাতে লাগলাম, মা যেন আম‌র ধো‌নের ঠাপ খে‌য়ে গলা কাটা পশুর ম‌তো ছটফট কর‌তে লাগল আর গু‌দের ঠোট দি‌য়ে আমার ধোন কাম‌ড়ে দি‌তে লাগল।

এ‌তে আমার কাম আ‌রো বে‌ড়ে গেল, আ‌মি প্রান প‌নে মা‌কে চু‌দে চ‌লে‌ছি। মা‌য়ের রু‌মের ম‌ধ্যে শুধু মা আর আমার শ্বাঁসসপ্রশ্বা‌সের শব্দ ও দু‌টি অসম বয়‌সের মানব মান‌বির অ‌বৈধ চোদাচু‌দির আওয়াজ।

আ‌মি আর আমার গর্ভধা‌রি‌নি মা অ‌বৈধ শা‌রী‌রিক মিল‌নে মত্ত। আমা‌দের দু‌টি নগ্ন শরীর বে‌য়ে ঘাম ঝড়‌ছে। হঠাৎ দেখ‌ছি মা তার শরীর মোচড় দি‌য়ে আম‌কে তার শ‌রী‌রের সা‌থে পিশ‌তে লাগল।

আ‌মি বুঝ‌তে পারলাম আমার ধোন মায়ের গরম রসা‌লো গু‌দে ম‌ধ্যে গোসল কর‌ছে, ম‌নে হল আমার ধোন পু‌ড়ে যা‌বে, মা ধাতস্থ্য হ‌লো, আ‌মিও আর থাক‌তে পারলাম না।

আ‌মিও মোক্ষম ক‌য়েকটা ঠাপ দি‌য়ে মা‌য়ের গু‌দের ম‌ধ্যে ধোনটা চে‌পে ধ‌রে আমার ধো‌নের বীর্য মা‌য়ের যো‌নি‌তে ঢাল‌তে লাগলাম।

এই প্রথম মা মুখ খুলল, মা বলল” আ‌মি আর তোর বাপ‌কে নি‌য়ে ভা‌বিনা, ভাব‌তে চাই না, আর ভাব‌বেও না কোন দিন, হোক পাপ তবুও তো‌রে নিয়া থাক‌তে চাই।” মা এক নিঃশা‌সে বলল কথা গু‌লি।

আর আ‌মি মা‌য়ের গুদ ভা‌সি‌য়ে দি‌তে থাকলাম মা‌য়ের ৩৮ বস‌ন্তের পাকা যোনী গহ্বর। একটা মানুষ যে চোদায় এতা সুখ অনুভব কর‌তে পা‌রে তা আমার মা‌কে না দেখ‌লে বোঝা যা‌বে না।

মূহূ‌র্তের ম‌ধ্যে ভাবলাম আমার মা ক‌তোটা অভুক্ত ছিল। ক‌তোটা কস্ট ক‌রে‌ছে মা আমার তার গুদ আর শরীর নি‌য়ে, যা তার নি‌জের একমাত্র ছে‌লে‌কে দি‌য়ে চোদা‌তে দিদ্বা ক‌রে‌নি।

চোদা শে‌ষে আ‌মি মা‌য়ের নগ্ন শ‌রি‌রের উপড় আমার ক্লান্ত শরীর এ‌লি‌য়ে দি‌য়ে শুয়ে রইলাম। আমার নি‌জের মা‌কে চুদলাম, আর সেই চোদার অনুভু‌তি ভাষায় প্রকাস করার মত না।

তার পর থে‌কে মা আর অসুস্থ্য হয়‌নি। এক পর্যা‌য়ে আমা‌দের মা ছে‌লে ফ্রি হ‌য়ে গে‌ছি। আজও মা‌কে চু‌দি, আর মা‌কে চোদার অনুভূ‌তি কোন চ‌টি বই‌য়ের রসা‌লো গল্প‌কেও হার মানায়।

য‌দিও সা‌য়েন্স ব‌লে প‌রিবা‌রের ম‌ধ্যে কখনও যৌন সর্ম্পক হয়না কারন জিনগত কার‌নে, কিন্তু কখনও কখনও ওসব বাধাও প্র‌য়োজ‌নের কা‌ছে হার মা‌নে, সকল বাধা অ‌তিক্রম ক‌রে সেই যৌন অ‌তি অ‌বৈধ সর্ম্পক গ‌ড়ে ও‌ঠে মা বোন পি‌সি‌দের ম‌ধ্যে আমা‌দের মত অনুপ‌দের সা‌থে।

আ‌গের রা‌তে মা‌কে যেভা‌বে চু‌দে‌ছি, মা‌য়ের অ‌নেক দি‌নের অভুক্ত শ‌রি‌রে ক্লা‌ন্তির আ‌বে‌সে আর আমারও ক্লান্ত শ‌রির এ‌লি‌য়ে মা‌কে জ‌ড়ি‌য়ে ধ‌রে ঘু‌মি‌য়ে প‌রে‌ছি ।প‌রের দিন মা আর আ‌মি অ‌নেক বেলায় ঘুম ভে‌ঙ্গে, ঘুম থেকে উ‌ঠি, মা প্রথ‌মে গোসল করল তার পর আ‌মি গোসল করলাম।

বা‌হি‌রে মা ও আমার ভেজা কাপড় শুকা‌তে দেয়া হ‌য়ে‌ছে, দেখ‌তে ম‌নে হ‌বে, স্বামী- স্ত্রী রা‌তে চোদা শে‌ষে সকা‌লে যেমন গোসল শে‌ষে ভেজা কাপড় সুকা‌তে দেয়, আমার ও ম‌নে হ‌তে লাগল, রা‌বেয়া বেগম শুধু আমার মা ই নয়, আমার নতুন বৌ ।

মা আমা‌কে কিছু জি‌নিস কি‌নে আনার জন্য বাজা‌রে পাঠাল, আর মা রান্না কর‌তে গেল। দুপু‌রে বেলায় মা আর আ‌মি দুপু‌রের খাবার একসা‌থে খে‌য়ে মা মা‌য়ের রু‌মে আর আ‌মি আমার রু‌মে ঘুমা‌তে গেলাম।

বাংলা চটি ঘরে ঘরে অজাচার [পার্ট ১]

সকাল থে‌কে মা‌য়ের কথাবার্তায়, আচার আচর‌নে তেমন কোন প‌রিবর্তন ম‌নে হ‌লো না, সু‌য়ে সু‌য়ে ভাব‌ছি, মা এমন স্বাভা‌বিক আচরন কর‌ছে, ম‌নে হ‌লো গতকাল রা‌তে মা আর আ‌মি পৃ‌থিবীর নিকৃস্টতম অ‌বৈধ যৌন মিলন মা‌নে মা‌য়ের গু‌দে আমার বাড়া ঢু‌কি‌য়ে চু‌দে‌ছি যা সমাজ সংসার গ্রহন ক‌রে না, বা ধর্ম ম‌তে নি‌ষিদ্ধ পাপ কাজ অথচ মা স্বাভা‌বিক চল‌তে পার‌ছে কিভা‌বে?

আবার মন বল‌ছে, আবার সেই অবৈধ সুখ চাই , মা‌কে আদর কর‌তে চাই, মা‌কে আ‌মি আমার ধোন মা‌য়ের গু‌দে ঢু‌কি‌য়ে চুদ‌তে চাই, কিন্তু মা ত তার রু‌মে দরজা বন্ধক‌রে ঘুু‌মি‌য়ে আ‌ছে। মনটা খুব অ‌স্থির আর খারাপ হ‌য়ে গেল মুহু‌র্তের ম‌ধ্যে, কিছুই ভাল লাগ‌ছে না।

ভাব‌তে ভাব‌তে একসময় চো‌খে ঘু‌ম আস‌ছে এমন সময় মা‌য়ের ডাক আস‌লো – মাঃ অনুপ, বাবা আমার একটু আমার কা‌ছে আয় তো, আমার রু‌মে।

আ‌মিঃ আস‌ছি মা। এই ব‌লে আ‌মি উ‌ঠে মা‌য়ের রু‌মে গেলাম।

মা বলল, আমার শরিরটা খারাপ লাগ‌ছে, একটু টি‌পে ভালক‌রে আরাম দি‌য়ে দেনা বাপ।

আ‌মি মা‌য়ের খা‌টে উ‌ঠে পা‌য়ের কা‌ছে ব‌সলাম, মা‌য়ের পা দুইটা আমার কো‌লের উপর তু‌লে নি‌য়ে টিপ‌তে লাগলাম, মা সু‌খের আচ্ছাদ‌নে চোখ বন্ধ ক‌রে‌ ফেলল।

আ‌মি মা‌য়ের শাড়ি স‌মেত ছায়া উপ‌রে তু‌লে দি‌নের আ‌লোয় মা‌য়ের গুদ মা‌নে আমার জন্মস্থান অপলক দৃ‌স্টি‌তে দেখ‌তে লাগলাম, মা‌য়ের ছায়ার গিট খু‌লে কাপড় খু‌লে ফেললাম, আর বার বার তা‌কি‌য়ে অপলক মা‌য়ের গুদ দেখ‌তে লাগলাম।

কি ফোলা ফোলা গুদ,পেশ‌মি ছাটা ছোট ছোট বা‌লে ভ‌র্তি, তারই মা‌ঝে গু‌দের চেড়া, ম‌নে হ‌বে ফোলা তরমু‌জে কা‌চি দি‌য়ে কে‌টে রে‌খে‌ছে, গু‌দের ভেতর হ‌তে গোলা‌পের পাপ‌ড়ির ম‌তো কিছুটা ভগাঙ্কুর বে‌ড়ি‌য়ে আ‌ছে।

এমন গুদ আমার শ‌রি‌রে কা‌মের আগুন ধ‌রি‌য়ে দি‌তে‌ছে। মা‌য়ের ব্লাউজ এর বোতাম খুল‌তেই দে‌খি মা ব্রা প‌ড়ে আ‌ছে, আ‌মি ব্রার হুক খুললাম মা পিঠ তু‌লে আমা‌কে ব্রা খুল‌তে সাহায্য করল।

ব্রার হুক খুল‌তেই মায়ের ৪২ সাই‌জের বড় বড় দুধ দু‌টি বে‌ড়ি‌য়ে পরল, কা‌লো খ‌য়ে‌রি বড় বড় বোটা মা‌য়ের শাস প্রশা‌সে হালকা দুল‌ছে ও কাপ‌ছে ।‌সে এক অ‌বৈধ ও আকর্ষ‌নিয় শ‌রি‌রের গঠন যা যে‌কোন পুরুষ‌কে পাগল ক‌রে দি‌তে পা‌রে ।

আ‌মি জা‌নি, মা সজাগ আ‌ছে, আবার মা ও জা‌নে আ‌মি কি কর‌ছি আর কি কর‌তে যা‌চ্ছি। আমার কেমন যেন মা‌য়ের যো‌নি মা‌নে গুদের দি‌কে তাকা‌তেই মনে হ‌লো এই গুদই আমার পৃ‌থিবী আমার সুখ আমার কামনা বাসনা আমার জীবন ও জীব‌নের সৃ‌স্টি, এ কোন অন্য মে‌য়ে মানু‌ষের গুদ নয় এ গুদ আমার মা‌য়ের, এই গুদ দি‌য়ে বেড় হ‌য়ে‌ছি, তাইত এই গুদ আমা‌কে খুব কা‌ছে টান‌ছে, এ গু‌দের প্র‌তি আমারে এ‌তো আকর্ষন।

এই গুদই আমার স‌্বর্গের রাস্তায় আমা‌কে স্ব‌গে পৌ‌ছে দে‌বে। ভাব‌তে ভাব‌তে আ‌মি মা‌য়ের শ‌রীর হ‌তে সব কাপড় সায়া খু‌লে পু‌রো উলঙ্গ ক‌রে দিলাম।

মা চোখ বন্ধ ক‌রে সু‌য়ে আ‌ছে আর অ‌পেক্ষা কর‌ছে আমার জন্য আমার ধো‌নের জন্য আমার আদর সোহাগ ভালবাসা পাওয়ার আশায়। এ ভালবাসা কেবল স্বামীর কাছ হ‌তে মা‌নে আমার বাবার কা‌ছে মা পেত, আজ মা আমার কা‌ছে আমার দি‌কে চে‌য়ে আ‌ছে।

বাংলা চটি চোদন পিয়াসী সৎ মা

আ‌স্তে আ‌স্তে মা‌য়ের বড় ও ভা‌ড়ী দুধ টিপ‌তে লাগলাম। বোটায় চুনোট কাট‌তে লাগলাম। মায়ের শ্বাঁস প্রশ্বাস ঘন হ‌তে আ‌রো ঘন হ‌তে লাগল। বুক ধরফর ধরফর কর‌তে লাগল।

আ‌মি মা‌য়ের একটা দু‌ধের বোটা মু‌খেপু‌ড়ে চুশ‌তে লাগলাম আর অন্য‌টি টিপ‌তে লাগলাম, মা জো‌ড়ে জো‌ড়ে গোঙ্গা‌তে লাগল। পালা ক‌রে একটা দুধ চষি‌ছি আর একটা টিপ‌ছি।

আমার এক হাত নি‌চে না‌মি‌য়ে মা‌য়ের গু‌দের উপর খাম‌চে ময়দা মাখার মত ডল‌তে লাগলাম। মা আরও যেন উ‌ত্তে‌জিত হ‌য়ে উঠ‌ছে। একটা আঙ্গুল মা‌য়ের গু‌দের ম‌ধ্যে ঢু‌কি‌য়ে রগড়া‌তে লাগলাম।

মা ই‌লেক‌ট্রিক শ‌ক্ দি‌লে যেমন ক‌রে তেমন শ‌রিরটা ঝা‌কি‌য়ে উহ্ উহ্ আহ্ আহ্ আহ্ উম উম শ‌ব্দে রুম ভ‌রি‌য়ে তুলল।

মা আমা‌কে তার দুই হাত দি‌য়ে আক‌ড়ে তার বু‌কের সা‌থে চে‌পে ধরল। আ‌মি খুব দ্রুত দ্রুত আঙ্গুল চালা‌তে লাগলাম মা‌য়ের যোনী‌তে। মা পাছা তোলা দি‌য়ে দি‌য়ে গু‌দের ঠোট দি‌য়ে আমার আঙ্গুল কাম‌ড়ে ধর‌ছে।

মা‌য়ের শ‌রির ঝাকু‌নি দেয়া শুরু করল, আ‌মি থাম‌ছি না, মা আমার সু‌খের আর কাম তাড়নায় পাগ‌লের ম‌তো আমার সারা শ‌রির হাত দি‌য়ে চাপ‌তে লাগল। ম‌নে হয় মা‌য়ের বু‌কের ম‌ধ্যে আমা‌কে ঢু‌কি‌য়ে ফেল‌তে পার‌লেই শান্তি স্বর্গ সু‌খের দেখা মিল‌বে।

হঠাৎ ক‌রে মা দুই হাত পা দি‌য়ে আমা‌কে পে‌চি‌য়ে ধরল সাথে সা‌থে আমার হাত ভি‌জি‌য়ে দিল মা‌য়ের থক্ থকে গাড় গরম গরম তরল বির্য্য দি‌য়ে।

মা তার পা‌য়ের বাধন ছে‌ড়ে দিল, ততখ‌নে আমার অবস্থা শোচ‌নীয়, আমার ধোন লোহার র‌ডের ম‌তো শক্ত হ‌য়ে আ‌ছে, আ‌মি আর নি‌জের ক‌ন্ট্রোল রাখ‌তে পারলাম না।

মা‌য়ের গু‌দের মু‌খে ধোনটা সেট ক‌রে জো‌রে একটা ঠাপ দেয়ায় সদ্য বের হওয়া তরল আঠাল ঘন বির্য্য ভ‌র্তি গু‌দে ভকাৎ ক‌রে আমার বাড়াটা ঢু‌কে গেল।

মা ওক্ ক‌রে চিৎকার দিল, আ‌মি মা‌য়ের বু‌কের ওপর সু‌য়ে মা‌য়ের ঠো‌টে চুমু দি‌য়ে মা‌য়ের কা‌নের কা‌ছে মুখ নি‌য়ে আ‌স্তে ক‌রে বললাম স‌রি মা সামলা‌তে পা‌রি নাই।

মা অ‌স্থির কাপা কাপা গলায় বলল ”আ‌মি ব্যাথা পাই‌ছি, আ‌স্থে আ‌স্তে দে।”

আ‌মি আ‌স্তে আ‌স্তে ঘসা ঠা‌পে মা‌কে চুদ‌তে লাগলাম আর মা‌য়ের কপাল চোখ নাক গাল চুষ‌তে লাগলাম, আমার দে‌রি কর‌তে হ‌লোনা, মা আবার ঘন নিঃসাশ নি‌তে লাগল, মা‌য়ের শ‌রির আবার কামনার আগুন জ্বল‌তে শুরু ক‌রে‌ছে। আমা‌কে নিচ থে‌কে তল ঠাপ দি‌য়ে মা আমার সা‌থে তাল মিলা‌তে লাগল।

আ‌মি মা‌য়ের ঠোট চু‌ষে চু‌ষে পি‌ঠের নি‌চে এক হাত ও গলার নি‌চে আর এক হাত দি‌য়ে বু‌কের সা‌থে আক‌ড়ে ধ‌রে জো‌রে জো‌রে ঠাপা‌তে লাগলাম, মা‌য়ের দুধ আমার খোলা নগ্ন বু‌কের সা‌থে লে‌প্টে গেল।

মা অ‌স্থির চোদনে চেহারা ফেকা‌সে হ‌য়ে আ‌ছে। আ‌মি যতই মা‌য়ের পাকা গুদ ঠাপা‌ই ততই আমার শ‌রি‌রে কেমন যেন অসু‌রের ন্যায় কামনার শ‌ক্তি বাড়‌তে থা‌কে।

ঠা‌পের তা‌লে তা‌লে খাট খট খট ক‌রে শব্দ কর‌ছে, মা‌য়ের বির্য্য শিক্ত গু‌দে চোদার সা‌থে ধোন ও গু‌দের থে‌কে পকাত পক পকাৎ পকাৎ পকাৎ শব্দ সব মি‌লি‌য়ে রু‌মের ম‌ধ্যে এক অন্য রকম চোদন স‌ঙ্গি‌তে রুপ নি‌য়ে‌ছে, সমস্ত রুম শ‌ব্দে তাল মিলা‌চ্ছে।

মা থে‌কে থে‌কে কাতর ক‌ন্ঠে চোদন সু‌খের গোঙা‌নির আওয়াজ কর‌ছে, আর নি‌জের গ‌র্ভের সন্তান তার একমাত্র ছে‌লের চোদা খা‌চ্ছে। আর আমার নি‌চে চিৎ হ‌য়ে সোয়া মা‌য়ের শ‌রি‌রের উপর দি‌য়ে আ‌মি আমার শ‌রির আছ‌ড়ে পর‌ছে।

আমার প্র‌তি‌টি ঠাপ টাস টাস শ‌ব্দে মা‌য়ের গু‌দের ওপর স‌জো‌রে আঘাত কর‌ছে, আমার ধোন মা‌য়ের ভগ্নাঙ্কুর আঘাত কর‌ছে, প্রতি‌টি প্রানঘা‌তি ঠাপে মা চিৎকার ক‌রে উঠ‌ছে।

অ‌স্থিরতায় ও আ‌বে‌গে পাগ‌লের ন্যায় আমা‌কে জ‌ড়ি‌য়ে ধ‌রে বলল,”আ‌মি আর থাক‌তে পা‌ছি না নে সব নে, ঐ কুত্তার বাচ্চা‌কে আর কোন দিন এ শ‌রীর দেব না, তুই আমার সবববববব” আহ্ আহ্ ওহ ওহ উম উম। বাবা ওহ্ আহ্ ওওওওওওওওওওওও‌রেরররররএএএআহ কিসুখকককক ও ও ও ও ও হহ্।”

আ‌মি মা‌য়ের কোন কথায় কান না দি‌য়ে সমান তা‌লে ঠা‌পি‌য়ে চ‌লে‌ছি।

মা ওক্ ওক্ আহ আহ আহ আহ বাবা ওহ ওহ ওহ কর‌তে কর‌তে গু‌দের বির্য্য ঢে‌লে আমার ধোন কে গোসল ক‌রি‌য়ে দিল, আমার ধোন গরম বি‌র্য্যে আরও পাগল হ‌য়ে ঠা‌পের গ‌তি বা‌ড়ি‌য়ে দিল।

আ‌মি জা‌নিনা এত শ‌ক্তি আমার শ‌রি‌রে কোথা হ‌তে আসল, ম‌নে হয় নি‌জের মা ব‌লেই সৃস্টিকর্তা আমার ধো‌নে এ‌তো শ‌ক্তি দি‌য়ে‌ছে। মা আমা‌কে আদর কর‌তে লাগল, আ‌মি আ‌রো

অ‌নেকক্ষন ঠা‌পি‌য়ে মা‌য়ের গু‌দের গ‌ভি‌রে জড়ায়ুর মু‌খে আমার ধো‌নের তাজা বির্য্য চি‌রিক চি‌রিক ক‌রে ছিট‌কে মা‌য়ের গুদ ভ‌র্তি ক‌রে দিলাম। অ‌নেক ক্ষন ধ‌রে ধো‌নের তরল বির্য্য বের হ‌তে লাগল, সে যে কি সুখ তা কোন ভাষায় প্রকাশ করা যা‌বে না।

বাংলা চটি নায়িকার চমচম গুদে কালো বাঁড়া

আম‌কে তখন মা আ‌রো জো‌রে আক‌ড়ে ধ‌রে আবার আমা‌র ধো‌নের উপর এক পশলা যোনী রস ছে‌ড়ে দি‌য়ে আমার পা মা‌য়ের পা দি‌য়ে পে‌ছি‌য়ে ধরল। আ‌মি ও মা‌কে জ‌ড়ি‌য়ে ধ‌রে ঘা‌মে ভেজা ক্লান্ত শ‌রির মা‌য়ের ওপর এ‌লি‌য়ে দিলাম, মা ও তার দীর্ঘ্য চোদনরত ঘা‌মে ভেজা শ‌রির আমা‌কে জ‌ড়ি‌য়ে ধ‌রে আমার কপ‌লে চো‌খে গা‌লে চুমু দি‌তে লাগল যেন আ‌মি মা‌য়ের সেই ছ্ট্টে ছে‌লে অনুপ, সু‌য়ে রইলাম।

Leave a Comment