মায়ের পাছায় সন্তানের স্বর্গ [পার্ট ২] [সমাপ্ত]

রমিজা বুয়া নতুন বাসায় কাজ নিয়েছে বেশিদিন হয় নাই। তা হবে মাস তিনেক, কিন্তু রমিজা এর ই মাঝে জেনে গিয়েছে কিছু একটা অন্যরকম আছে এই বাসায়। শহরতলীতে এরকম দোতলা পুরনো বাড়ি গত ১ বছরে ভাড়া হয় নাই, সেই বাসা কি করে ৩ মাস আগে সুন্দরী ম্যাডাম আর তার জামাই টপ করে ভাড়া নিয়ে ফেলল। রমিজার তো ধারণা হয়েই গিয়েছিলো এটা ভুতের বাড়ি, যদিও এই বাসায় আগে টানা ১০ বছর ও কাজ করেছে তাই নতুন ভাড়াটিয়া আসাতে রমিজা শোকালের অন্য ছুটা কাজ টা ছেড়ে এখানে চলে আসলো।
এমনিতে সকালে ৪ ঘণ্টা রমিজা কাজ করে যায়, ৬টা থেকে ১০টা, ম্যাডাম খুবই ভালো, স্যার ও চুপচাপ তার পরেও রমিজা বুঝে পায় না কোথায় জানি একটা সমস্যা আছে। কেউ আসে না এদের বাসায়, কোন আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, ম্যাডাম-স্যার দুজনেই সকালে বের হয়ে যান, রমিজার কাছে স্পেয়ার চাবি দিয়ে রেখেছে, অনেক বিশ্বাস করে রমিজাকে। রমিজা ভেবে কুল পায় না, আগেও অনেক বাসায় কাজ করেছে, তবে এটা ক্যামন বাসা, ময়মনসিংএর অল্প পড়া লেখা জানা রমিজার মাথায় আসে না।
দোতলা একটা বাড়ি, পুরানো ধাঁচের ডুপ্লেক্স, নিচ তলা আগে একটা এনজিও কে ভাড়া দেয়া ছিল, আপাতত নেই, একটা গাড়ি বারান্দা আছে, সেখানে গাড়ি থাকে একটা, ড্রাইভার ময়েজ আসে সকাল ৯টায়, সন্ধ্যা মিলালেই ছুটি। ড্রাইভার ব্যাটা কথাই বলে না কিন্তু রমিজা অনেকবার জিজ্ঞেস করেছে ঘটনা কি। ড্রাইভারের এক কথা, ম্যাডাম-স্যারের ব্যাপারে ও কিছু জানে না, আলাপ করার কিছুই নাই। রমিজা বুয়া হতাশ হয়ে আবার কাজের মাঝে ফিরে যায়। নিজের মনকে বুঝাতে পারে না এতো সুন্দর ম্যাডাম, বয়স ঠিক ঠাহর হয় না, জামাই টা একেবারেই অল্প বয়স, কিন্তু খুব বোঝা পড়া নিজেদের মাঝে। আচ্ছা ম্যাডাম এর আব্বা-আম্মা অথবা স্যারের বাবামা কি নাই, কখনোই আসে না। কাহিনী কি রমিজা বুঝে পায় না, সে মুখু-সুখ্যু মানুষ, ম্যাডাম-স্যার কে নিয়ে এসব না ভাবলেও চলবে।
প্রতিদিনের মত বুধবার সকাল ৬টায় রমিজা চাবি দিয়ে দরজা খুলে বাসায় ঢুকল। বসার ঘরের পর্দা টেনে ঝাড়মোছ শুরু করল, অন্যদিনের মত ম্যাডাম-স্যারের কাপড় এদিক ওদিক ছুড়ে রাখা, খুব বাহারি পোশাক পরে রমিজার ম্যাডাম। কাপড় গুছাতে গিয়ে রমিজা খেয়াল করল ম্যাডামের ব্রা-প্যান্টি কুঁচকায় পড়ে আছে মেঝেতে দলা পাকায়ে। বসার ঘরের কার্পেটের উপরে লম্বা টানা দাজ, ২৫ বছরের বিবাহিত জীবনের অভিজ্ঞতা থেকে রমিজা জানে ম্যাডামকে উনার কচি স্বামী অনেক সোহাগ করেছে রাতে। করবেই না বা কেন, আগুনসুন্দরী রমিজার এই ম্যাডাম। স্বামীকে পাগল করার মত সব কিছুই তো খোদা দিয়েছেন তাকে।
কাপড় গুছিয়ে রমিজা ঘর ঝাঁট দেয়া শুরু করল। মাঝে মাঝেই ম্যাডাম-স্যারের রুমের দরজায় কান পাতে রমিজা, স্বামীহীন বিধবা রমিজা। উত্তেজক আওয়াজ প্রায়ই শোনা যায়, স্যারটা অসভ্য আছে, রমিজা ভাবে। অবশ্য ম্যাডামকে নিশ্চয়ই চুদে খাল করে স্যার। এটা ভাবতেই রমিজা পা টিপে টিপে মাস্টার বেডরুমের দিকে পা বাড়াল, ওকে আজকে কান পাত তে হল না। ভেতর থেকে ম্যাডামের মেয়েলী গলার সুখের চিৎকার শোনা যেতে থাকলো। জিভ কেটে লজ্জা পেয়ে রমিজা ঘরের সামনে থেকে সরে আসলো।
ঘরের ভেতরে, সকাল ৬ঃ৪০
আইইইইইহ আইইইইহ আইইইইফ অউফফফফফফফ করে শীৎকার দিয়ে দিয়ে কণা বিছানার আলু থালু চাদর খামচে ধরেছেন। ঠিক এই মুহূর্তে উনার অর্ধেক শরীর খাটের উপর আর বাকি অর্ধেক খাটের বাইরে, সোজা কোথায় বলতে গেলে খাটের সাথে পেট থাই লাগিয়ে ডগি পোযে কণা ঠাপ খেয়ে যাচ্ছেন স্বামীর। বেড সাইড কার্পেটের উপর উনার হাঁটু মুড়ে রাখা, ঠিক এই মুহূর্তে কণার স্বামী রকি উনার বাদামী চামড়ি পোঁদের মাংস খামচে ধরে পড়াত পড়াত করে নিজের বাঁড়া গুঁজে বউ এর গাঁড় সেবা করছিলো।
আস্তে জান আস্তে, উফফফ আহহহ ব্যাথা করছে জান, উফ উফ কণার মেয়েলী হিসানী
স্বামী রকি থোড়াই কর্ণপাত করে, সখ করে ঘি কিনে এনেছে পরশুদিন, বউ এর লদকা পোঁদে ট্যাটানো ধন ঢুকায় চুদবে বলে।
বউ এর ঝুঁটি বাঁধা রেশমি চুলে হেঁচকা টান দিয়ে দাঁতে দাঁত ঘষে রকি বলল, চুপ থাক মাগী। কতদিন পর তোকে পেয়েছি, আজকে শান্তিমত চুদতে দে, তোর পাছার নাচুনি দেখে আমার বাঁড়া কড়কড়ায়। আজকে চুদে হোড় করে দিবো তোকে খানকি বউ।
কণা আই আইইই করে ঠাপ খেতে থাকেন, চাপা গলায় মধু ঢেলে বলেন, আম্মুর সাথে এমন করে না রকি, তুমি না আমার জামাই সোনা।
রকি আম্মু-মাগীর ঘেমো পিঠ চাটতে চাটতে বলে, কি বল্লা, আম্মু তুমি? হা হা এখন তো তুমি আমার বউ কণা। স্বামীর শরীরের খাই তুমি না মেটালে কে মেটাবে আম্মু???
কণা বুঝলেন কথা বাড়িয়ে সাত সকালের পুটকি চোদন থামানো অসম্ভব। ৯টায় রেডি হয়ে যেতে হবে অফিস। তার চেয়ে পাছার মাসল দিয়ে স্বামীর হোঁৎকা বাঁড়ায় চাপ দিতে থাকলেন কণা।
কখন মাল খসাবে স্বামী মহারাজ রকি?
সময়টা কণার জন্মদিন পার হয়ে যাবার মাস ৪-৫ পরে, ঢাকা থেকে দূরে কোন এক বিভাগীয় শহরে। ঢাকার সমস্ত কানেকশন কাটিয়ে, চাকরি পালটিয়ে কণা একরকম পালিয়ে এসেছেন এই দূর অজানায়, রকির পরীক্ষা শেষ, রেজাল্টের অপেক্ষায়, কণার নতুন চাকরী। তার মাঝে মা-ছেলের নিত্যদিনের সংসার চলছে এই অচেনা সহরে। কণা যানতেন গত ৩ দিন অফিসের চরম ব্যাস্ততায় রকিকে সময় দিতেয়ে পারবেন না, ৪৮ ঘণ্টা না চোদা হলেও রকি কিছু বলে না কিন্তু, ৩ দিন পার হয়েছে, কণার জন্য নির্ঘুম রাত আর আখাম্বা চোদন এক ই সাথে অপেক্ষা করছে।
গতকাল রাত ৯টায় বাড়ি ফিরতেই কণা দেখলেন বসার ঘরে বারমুডা পরে পা নাচাচ্ছে রকি। ওহ একটা কথা বলাই হয়নি কনা-রকি এখন সুধু মা-ছেলেই নয়, তাদের মাঝে অনেক বড় একটা পরিচয় তৈরি হয়েছে। সমাজের নিয়ম কানুনকে ধুলো দেখিয়ে কোর্ট ম্যারেজ করেছেন মিসেস কণা রহমান, তার দ্বিতীয় বিয়ে, রকির বউ কণা এখন। রকির প্রথম বউ। যথারীতি বউকে নরমাল লঙ কামিজে দেখেই যুবক রকির বাঁড়ার রগ ফুলে উঠলো। ব্যাস কণাকে কথা বলার কোন সুযোগ তো দিলোই না, হাত মুখ ধুয়ে ফ্রেশ হওয়াও নয়, বসার ঘরের সোফায় নৃশংস ভাবে কণাকে বস্ত্রমুক্ত করে আচ্ছাসে ধন চোষালো রকি, এর পর ডুরেক্স কনডম টা পরে বউ কে কুত্তী পোযে সোফার উপর একদফা চুদেছে ও।
রাতেও নোংরা খেলা খেলেছে অফিস ফেরত মা-বউ কে নিয়ে। আর আইসিং অন দি কেকের মত শেষ চোদনটা সকালের প্রথম কিরণের সাথে বউ কণার হোগায় ঘি চপচপে ধন ঢুকিয়ে রামচোদন।
হুফ হুফ করে চুদে যাচ্ছিলো রকি, কণা কণা করে ডাকল আম্মু কে।
ঘুমের ঘোর আর চোদনের তোড়ে কণা মধুমাখা গলায় ছেলে-স্বামি রকিকে বললেন কি হয়েছে সোনা?
মাল ঢালি তোমার পোঁদে? আমার কিন্তু হয়ে আসছে।
উহুম বলে জবাব দিলো মিসেস কণা রহমান।
গোঁড়া পর্যন্ত বেড়িয়ে আম্মুর টাইট টাটকা পোঁদে ইয়া আলী বলে পড়ড়ড়ড়াত করে ঠুশে দিলো নিজের ৭ ইঞ্চি প্লাস লম্বা ধনটা রকি। ফিনকি দিয়ে বেরিয়ে এলো ঘন সাদা বীজ।
আইইইইইইইইইইইইইইই করে দুচোখ উলটিয়ে বাড়ি ভর্তি শীৎকার করে কণা যুবক স্বামী রকির কাছে ব্রিড করাতে থাকলেন নিজের উর্বশী পোঁদটিকে।
রান্নাঘর থেকে রমিজা শুনল ম্যাডামের আর্তচিৎকার। স্যার মনে লন আজকে ফাটাইয়াই দিসে ম্যাডামের ভুদা। রমিজা ভাবে। এখন দরোজা টোকাইতে হবে, ম্যাডামকে বলা লাগবে আজকের কি রান্না।
রমিজা কি আর জানে ঠিকানা থেকে দূরে, মা-ছেলে কণা-রকি শপথ নিয়েছে স্বামি-স্ত্রির। আর ভুদায় নয়, কণার উঁচা পোঁদেই স্যার রকি কোটি কোটী শুক্রাণু ঢেলে আপন বউ রুপী মা কে স্বর্গ ঘুরিয়ে আনছিলও।
এ তো রমিজার ম্যাডাম-স্যারের সাধারণ সংসার নয়, এ হল অজাচার সংসার।
রম্যা পা বাঁড়ায়, রকির ধন ছোটো হয়ে আসে মায়ের পাছার ভেতরে, ঘামে ভেজা কণা স্বামীর কাছে পোঁদমারা খেয়ে হাঁপায়
……… সূর্য উকি দেয়…… আরেকটি নতুন সকাল।
সপাৎ সপাৎ করে বেল্টের বাড়ি পড়ল ২টা। আইইইই করে তীক্ষ্ণ চিৎকার দিলেন মিসেস কণা রহমান। আরে হ্যাঁ, মিসেস ই তো, বিধবা থাকার দিন শেষ, জওয়ান স্বামীকে নিয়ে উগ্র যৌন খেলায় মেতে উঠবেন সেটার জন্যই তো পেটের ছেলে রকির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া। তার ই ক্রমান্বয়ে এই নির্জন বিরান জলা জংলা প্রান্তরে, মৌলভীবাজার-সিলেট রোডের নিচু বিলের মত জায়গায় পার্ক করা হেডলাইট নেভানো গাড়িতে, জানালা দিয়ে এলোচুল আর গলা বের করে পেছনের সিটে হামা দিয়ে বসে আছেন আদর্শ স্ত্রী মিসেস কণা।
রাত কয়টা তা আর এক দুর্দান্ত চোদনের পর খেয়াল নেই উনার। আপাতত কালো কামিজ কোমর পর্যন্ত গুটিয়ে ছেলের কাছে নিজেরলদকা পাছা পেতে বেল্টের সপাং সপাং বাড়িতে স্প্যাঙ্কিং ট্রিটমেন্টের মধ্যে দিয়ে যাচ্ছেন ৪০ এর নববধূ কণা।
বিরান জংলায় চোদার প্ল্যান রকি বাবাজির। বাংলাদেশের মত কনজারভেটিভ দেশে শিক্ষিত যৌবনা মা কে বউ বানিয়ে উলটে পালটে চোদার নেশায় সেই যে ১৮ হবার পর থেকেই ছেলেটা ডুব দিয়েছে আজ মা কে বিয়ে করার মাস ২ পরেও এক ই রকম হর্নই ফিল আর সেক্সুয়ালি একটিভ থাকছে রকি। এই রাত্রে ড্রাইভার কে বিদায় দিয়ে দেয়ার পর মা কে নিয়ে এই বিরানভূমিতে এসেছে রকি। তার ই কন্টিনুএশন এই স্প্যাঙ্কিং লেসন। মায়ের চওড়া পাছা কম চুদেনি রকি, কিন্তু হোঁতকা পাছায় বেল্ট দিয়ে মনের সুখে পিটিয়ে চরম শান্তি পাচ্ছে।
আহহ আহহ করে সিসিয়ে যাচ্ছেন আম্মু কণা। সারা শরীর দর দর করে ঘামছে, ক্যামন ভ্যাপসা গরম আর স্যাঁতস্যাঁতে জায়গাটা। রকির স্প্যাঙ্কিং শেষ, কণা বুঝলেন, এখন কি হবে। গুদের গভীরে মাত্র আধা ঘণ্টা আগের ছাড়া তাজা মাল নিয়ে ডগি পোযে পাছা উঁচিয়ে মিসেস কণা ছেলের পরের একশনের জন্য অপেক্ষা করছিলেন। রকি ও চাইছিল ঘেমে উঠুক সুন্দরি মা, থুক্কু বউ। অনেকদিন পাছার ঘাম খাওয়া হচ্ছে না। রকির খুব প্রিয় ওর থেকে ২২ বছরের বড় ম্যাচিওর হর্নি বউয়ের লদকা পোঁদের শ্যাওলা গন্ধের ঘাম।
সে চান্স রকি বাসার এসি বেডরুমের খাটে পায় না, পাছার ঘামের গন্ধ যেন ওর নাকে এসে ধাক্কা দিলো, বুভুক্ষের মত নিজের শক্ত দুই হাতে আম্মুর পাছার মাখন দাবনা দুটো যথাসম্ভব টেনে ধরে লম্বাটে পোঁদের চেরায় মুখ ডুবিয়ে দিলো। আইইইহ আইইহ আউউউউহ উম্মম্মহ করে শীৎকারে পাছা নাড়ানো শুরু করলো কণা, রকির লকলকে জিভ খুঁজে নিতে থাকল যৌবনা বউয়ের পাছার ঘাম, নোনতা অথচ নিখাদ যৌন রসে ওর মুখ ভরে যেতে থাকলো আম্মুর পুটকির পাশ বেয়ে গড়িয়ে পড়া ঘামেভেজা রস, চুকচুক করে খেতে থাকলো রকি।
মাইলখানেক দূরে, আদিরামপুর গ্রামের ময়নাল মিয়া, বাইসাইকেলে করে গভীর রাত্রে বাড়ি ফিরছিল, অনেক ভয় পাচ্ছিলো ওর, এই ভরা বর্ষায় জংলায় পানিভুতের কথা ও শুনেছে। জংলার শেষ মাথা থেকে আইইইইইইই করে চীৎকারের শব্দ শুনল ও। ভয়ে সিটিয়ে গেল, টর্চ মারলও, ঘোলাটে কিচ্ছু দেখা যায় না, বড় পাকুড় গাছের নিচে কালো অন্ধকারে কি যেন দুলছে। মনে মনে সূরা পড়ে ঠকঠক করে কাঁপতে কাঁপতে এলোমেলো পায়ে জংলা পার হতে থাকলো পানিভুতের ভয়ে।
ময়নাল মিয়া তার নিজের ঘর থেকে আধা মাইল দূরে, তখন তীক্ষ্ণ গলার আউউউউউউউউউউহ করে একটা চীৎকার শুনল, জ্ঞ্যান হারানোর দশা হল ওর। ও তো আর জানে না, ৪০ বছরের এক মায়ের নতুন স্বামী, যে কিনা আবার তার নিজের ছেলে ঠিক তক্ষনি ওই বিরান জংলায় আপন আম্মুর পুটকির কুঁচকানো গর্তে নিজের ৭ ফুটি লম্বা শাবলখানা ঢুকাচ্ছে। তার নিজের চাষের উর্বর জমি, প্রতি বেলায় গাদন না দিলে চলবে কি করে।
***************
মাঝরাতে সারা বাংলাদেশের কাকদের মাঝেই কি যেন একটা হয়ে যায়, এরা কা কা করে। ঢাকা কি ঢাকার বাইরে এই নিয়মের ব্যাতিক্রম ণেই। ঠিক তেমনি মাঝরাতে বেশিরভাগ বিবাহিত দম্পতিরাই শরীরী খেলায় মেতে ওঠে, নব বিবাহিতদম্পতি হলে তো কথাই নাই। আর টা যদি হোয় মা-ছেলের জোড় বাঁধা নব্য ইন্সেস্ট কাপল, প্রতি রাত হবে উত্তাল যৌনাচারের রাত।
কণা বিছানার উপর চার হাত পা ছড়িয়ে আছেন। উনার গায়ে একটা পাতলা ফিনফিনে নাইটি, কাজ করা নীল লেসের ব্রা। এই বিছানাটা উনার খুব পছন্দের, নরম একটা ফোমের ম্যাট্রেস, চোদা খেয়ে আরাম আছে। রকির ঠাসবুনট ঠাপে শরীরের মাসলে মাসলে কাঁপন ধরিয়ে চোদা খাবার জন্য পারফেক্ট একটা বিছানা। শহরের একদম নিরিবিলি কোনে হওয়াতে ইচ্ছেমত শীৎকার করা যায়। এত্ত বড় বাড়িতে লোক ণেই, ৪০ এর কণা আর ১৮ এর রকির উন্মাতাল চোদনলিলার স্বাদ কোন নব্য দম্পতিও পায় কিনা সন্দেহ।
ডগি পোযে থাকা অবস্থাতেও কণার শরীর মুহুর্মুহু ভাবে কেঁপে উঠছে। না না রকির বাঁড়া এখনো উনার নধর পুটকির গভীরে হাম হাম চোদা দিচ্ছে না বরং নতুন এক খেলনায় রকি উনাকে শিহরিত করে তুলছেন। আম্মু-বউ এর জন্য স্পেশাল প্যাকেজে নিয়ে আসা একটা ডিলডো ভাইব্রেটর এটা। কণার ইনভাইটিং গুদে যা এখন তোলপাড় করে দিচ্ছে। কণার ইচ্ছে হচ্ছে কোমর দুলিয়ে দুলিয়ে সারা বিছানা কাঁপিয়ে সুখের শীৎকারে মরে যেতে কিন্তু স্বামী প্রবরের কড়া নির্দেশ আজকের পরীক্ষায় কণার গুদের সাথে পাছার মাংসের নাচনের পরীক্ষায় পাস করতে হবে কণাকে।
রকি খুব মনোযোগ দিয়ে মায়ের গুদের মাংসপেশির কন্ট্রাকশন লক্ষ্য করছিল। কণার ভরাট নারীশরীর শুধু ওর ভোগ্য পণ্যই নয় বরংকামনার একান্ত বস্তুতে রূপান্তরিত হয়েছে। অনেক দিন ধরে বায়না করেছে মায়ের শরীরের একটা মাপকাঠি দাড় করাবে ও, যেমন করে পরীক্ষাগারে গিনিপিগ কে নিয়ে নাড়াচাড়া কড়া হয়।
পড়ন্ত মধ্য যৌবনে এসে মিসেস কণা, কি করে যুবক স্বামীর কথার বরখেলাপ করেন। নিজের পাছাকে যেমন ছেলের বাঁড়ার মাপে খাপে খাপে তৈরি করেছেন রাতের পর রাত পাছা চোদা খাবার জন্য, নিজের রেক্টামে লিটারের পড় লিটার ছেলের মাল দিয়ে ভর্তি করে হাগতে গিয়েছেন, পাছার মাংসপেশিকে একজন পারফেক্ট এনাল এডিক্ট নারী হিসেবে গড়ে তুলেছেন সেভাবেই বিয়ের পড় স্ত্রী হিসেবে স্বামীর নতুন নতুন খেলায় নিজেকে সেয়ানে সেয়ানে টেক্কা দেবার জন্য প্রস্তুত করছেন লাস্যময়ী নারী, একজন মা, রকির মা, মিসেস কণা রহমান।
ডিলডোটা বেশ লম্বাটে, ইঞ্চি ৭ তো হবেই, রকির বাঁড়ার মতই। কিন্তু মনুষ্য আর কৃত্রিম নুনুর মাঝে একটা ডিফারেন্স তো আছেই, আর ক্যামন ক্যামন ভাইব্রেশনের কারণে গুদের ভেতর যেন তোলপাড় হয়ে যাচ্ছে কণার। মনে হচ্ছে রাগমোচনের দ্বারপ্রান্তে এসে পড়ছিলেন কণা। উনাকে অবাক করে দিয়ে পোঁদের নালিতেও ক্যামন শিরশিরিয়ে উঠছিল, ক্যামন যেন ফাঁকা হয়ে মুখটা খুলতে চাচ্ছিল, কণার কি পাদ পেয়েছে। কণা বুঝতে না পারলেও রকির হিশাব অনুযায়ী আম্মুর পুটকিরমুখ খুলে যাবার কথা। ছড়ানো বাদামি পাছার মোটা চামড়ি দাবনার উপরে মুখ নিয়ে আসলো ও। বহুচেনা পাছার ছেঁদার উপর যে গভীর চেরাটা আছে ওখানে জিভ বুলিয়ে নিলো রকি।
কণা আর পারলেন না, ছেলের খসখসে জিভের ছোঁয়ায় উনি নিজের হায়া শরম সব কিছুর বিসর্জন দিয়ে কখনোই যা করেন না, তাই করে বসলেন। ফুউউউউউউশ করে হাল্কা গন্ধযুক্ত বাতাস বেরিয়ে এলো উনার পাছার চ্যানেলের সীমানা পেরিয়ে পুটকির ছেঁদা দিয়ে। পোওওওওওওওৎ করে একটা শব্দও হল, মনে মনে কণা বলে উঠলেন শিট! এটা আমি কি করলাম। নতুন স্বামীর মুখের উপর পেদে দেয়া একেবারেই উচিত হয়নি। লজ্জায় কণা চোখ বন্ধ করে বালিশে মুখ গুঁজলেন।
হাল্কা গরম বাতাস রকির মুখে এসে লাগল। এর আগে আম্মু কখনোই ওর মুখের উপর পাদেনি। এটা একটা নতুন এচিভমেন্ট রকির যৌন ডায়েরিতে। পাদের স্টিঙ্কি স্মেল ওর নাকে লাগতেই অর্ধ খাঁড়া বাঁড়ায় টনক লাগলো। মা তো ডগি পোযে হোগা মারা খাবার জন্য রেডি, এবার ওর আখম্বা বাঁড়া ঢুকিয়ে দিতে হবে মায়ের লদকা পোঁদের চেরা দিয়ে পাছার প্যাঁচানো নালিতে। বউ কণাকে আরেকদফা হোগা মারার জন্য প্রস্তুত হল রকি আর তার ৭ ইঞ্চি ছেলেলি বাঁড়া। ঘরের হাল্কা ডিম লাইটের আলোয় আর পর্দার ফাক দিয়ে আসা চাঁদের আলোয় আম্মুর গোলাকার চওড়া পাছায় ফুটো খুঁজে নিতে অভিজ্ঞ পুটকি চোদনবাজ মাদারচোদ রকির সময় লাগাড় কথাই না।
বাঁড়ার আগায় একদলা থুতু লাগিয়ে নিলো, চকচক করে উঠলো মুন্ডিখানা। ডীলডো ওর জায়গায় থাক, এবার একটা ডাবল ধনের আমেজ দিতে হবে নব্য বিবাহিতা আম্মু-বউকে। মায়ের পোঁদের কুঁচকানো ছেঁদা বরাবর বুলস আই করে সই করে বাঁড়া চালালো রকি বাবাজি। দুর থেকে ঘড়ির কাঁটায় মফস্বল শহর জানিয়ে দিলো রাত্রি মাত্র ১টা।
পড় পড়াত করে সেঁধিয়ে যেতে থাকলো স্বামী রকির বাঁড়া। কণা আর টাল সামলাতে পারলেন না, হাঁটুর ব্যাল্যান্স হারিয়ে পেটের উপর ভর দিয়ে উপুড় হয়ে শুয়ে পড়লেন নরম বিছানায়। উনার উঁচু পাছায় এসে আছড়ে পরার অপেক্ষায় থাকলো রকির চিকন কোমর। আইইইশশশ আইইইইররররর আউউম্মম্মম্ম বলে হাস্কি গলায় শীৎকারে বিছানার চাদর খামচে ধরলেন। পুটকি না রসিয়েই বাঁড়া ঘুসিয়ে দিয়েছে চুতমারানি পুত্ররত্ন রকি, মায়ের ডবকা পোঁদে। চোখ উলটিয়ে আসার দশা হল বহুবার ছেলের ধোনের গুঁতোয় পুটকিমারা খাওয়া অভিজ্ঞ মা কাম ইন্সেস্ট বউ কণার। পাশ ফিরে বালিশের উপর মুখ রেখেই আহহ আহহ করে গরম শ্বাস বের করে ঠাপ রিসিভ করতে থাকলেন। এক দুই ফোঁটা লালা গড়িয়ে পড়লো কণার, বালিশের উপর।
হুপ হুপ করে ঠাপ চালু রাখল রকি। মায়ের নরম পাছায় আছড়ে পড়ছে ওর চিকন কোমর। সাধারণত ডগি স্টাইল প্রেফার করে রকি, এবাহবে অনেকদিন পর পোঁদ মারছে ও। মায়ের নরম শরীরের আরও নরম পাছাটাকে বিশাল একটা কুশন মনে হয় ওর। হোঁৎকা ঠাপে বাঁড়া গুঁজে দিতে থাকে দ্বিগুণ উৎসাহে আম্মুর নোংরা পোঁদের গর্তে।
আউহহ আউউহহ করে বউসুলভ শীৎকারে মেতে উঠেন কণা। উনার শরীরে আগুণ ধরে যায়ে। জীবনে প্রথমবারের মত দুই গর্তে বাঁড়া সদৃশ কিছু এক ই সাথে মুভমেন্ট করছে। এরকম স্বাদ কণা কখনোই পাননি। অবশ্য চোদনকাল্র ষোল আনার বারো আনাই শিখেছেন আর শিখে যাচ্ছেন দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া এক সন্তানের মা কণা, নিজের ছেলের লিগ্যাল বউ। হাচড়পাছর করে নাইটি মুক্ত হলেন। রকিকে এক রকম হুঙ্কার দিয়েই নির্দেশ দিলেন উনাকে সম্পূর্ণ রূপে বস্ত্র মুক্ত করার।
রকি বুঝে গিয়েছিল বউ হিট খেয়ে গিয়েছ। এজন্য গত দুই দিন কণার ইচ্ছা থাকা স্বত্বেও ইচ্ছে করে ঘুমের ভান করে ঘুমিয়ে পড়েছিল রকি। চেয়েছিল বউ এর হিট উঠুক। দানে দানে তিন ছিদ্র একত্রে বন্ধ করে চুদবে। এদিকে কণা চাচ্ছিলেন ঘামে লেপটে নোংরা সেক্স সেশনের। হাত বাড়িয়ে এসির রিমোট টিপে বন্ধ করে দিলেন। রকিও কোন রকমে মা কে ব্রা মুক্ত করলো। ঘরের মাঝে তাপমাত্রা বাড়ছে। কণা আর রকির শরীরের মাঝে একটুকরো কাপড় ণেই। কণার তলঠাপের মাত্রা বাড়ছে।
আহ রকি আহহহ, মাদারচোদ শালা কোথাকার, মার ঠাপ মার জোরে জোরে। ফাটায় দে আমার পোঁদ। আরও জোরে শালা মাদারচোদ। আউউউহ আর্ঘহহহহহহহ। অউফফফফফ। কণার সিসানি থামতেই চায় না।
রকি এক হাত মায়ের পাছার উপর নামিয়ে নিয়ে আসে। ঘেমে উঠেছে দাবনাটা। পোত পোত করে নরম মাংস ছানতে থাকে। পোঁদের খাঁজের শুরু থেকে পুটকির আগা পর্যন্ত যেখানে ওর ধন বাবাজি এখন ঠাপাতে ব্যাস্ত কয়েকবার ঘুরিয়ে নেয় আঙ্গুল। কণার পায়ুর ঘামে ভিজে উঠে রকির আঙ্গুল। ও ঝুঁকে আসে। নিজের অল্প ঘর্মাক্ত বুক মিশিয়ে দেয় বউ কণার নির্লোম ঘামে ভেজা কাম মদির পিঠের উপর। কণার ঠোঁটের কাছে আঙ্গুল নিয়ে যায়। অল্প ঠোঁট ফাক করে থাকা কণা জাগতিক নিয়মেই আরেক্টুখানি ফাক করে দেন ঠোঁট। রকির আঙ্গুল সেঁধিয়ে যায়, ওর আম্মুর পাছার ঘামে ভেজা আঙ্গুল ওর আম্মু-বউকেই খেতে দেয়। কামনায় পাগল কণা চুকচুক করে চুষতে থাকেন ছেলের আঙ্গুল।
ডিলডো ভাইব্রেটোর পুরদমে ফাংশনাল অর্ধেক ঢুকানো অবস্থায় কণার পাকা গুদে। এদিকে গোঁড়া পর্যন্ত ধন ঠেলে দিয়ে লম্বা এক ঠাপে মায়ের শরীরের গোপনতম চ্যানেলে ঢুকে পড়ে যুবক রকি। এক আঙ্গুল মায়ের মুখের গভীরে, আরেক হাত খেলা করে মায়ের উন্নত বুকে। কিং সাইজ বিছানা আর ছেলের শরীরের মাঝে স্যান্ডউইচ হয়ে ঠাপ খেতে থাকেন ৪০ এর আদর্শ মা-বধূ মিসেস কণা রহমান। রকির প্রথম স্ত্রী।
মায়ের পাছার শেষ সীমানায় পৌঁছে রকি একচোট দম নেয়। এদিকে কণার গুদে ডেকেছে বান। থরথরিয়ে কেঁপে কণার রাগমোচন পর্ব শুরু হয়ে যায়। মুখে আঙ্গুল থাকায় শরীর মোচড়ানো আর উউউম উম্মম করে ছটফট কড়া ছাড়া কণার আর কিছুই করার ছিল কি?
ছিল পাছার গভীরে রেক্টামের মুখে থাকা আপন ছেলের ধোনের উপর ট্রেমেন্ডাস প্রেশার দেয়া। শরীরের নিয়ন্ত্রণ একরকম হারিয়ে ফেলা কণা সেটাই করলেন, পোঁদের এক কোঁতে রকির পুরে রাখা বাঁড়াটাকে দিয়ে দিলেন এক অসহ্য চাপ। উউফফফ কোঁরে সারা শরীর বাঁকিয়ে রকি কেঁপে উঠলো। অটোম্যাটিক চালু হয়ে গেলো ওর পিস্টনের মত বাঁড়া। মায়ের আহহ আহহ উম্ম উউম্মম শীৎকারের সাথে তাল মিলিয়ে লম্বা লম্বা ঠাপে একমাত্র বউ কাম আম্মুর একরত্তি পোঁদের ভেতর তুফান ছুটিয়ে আঁতকা ঠাপে গাঁড় সেবার নতুন মাত্রায় পৌঁছে গেলো রকি।
গাভিনের মত পূর্ণ যৌবনা মাকে রকির পক্ষে এহেন উত্তেজক চোদন খেলায় পাল দেয়া ষাঁড়ের মত বেশিক্ষণ ঠাপানো সম্ভব হল না। ইতিমধ্যে মায়ের মুখ আর আর বুক থেকে সরে এসে হাতের অবস্থান হয়েছে উঁচা পাছার লদলদে চর্বি যুক্ত দাবনার উপর। মাত্রই কামরস ঝরানো কণা আইইই আইইই আউউউউউ আউউউউম কোঁরে ঘর্ম্য শীৎকারে অলরেডি ভরে ফেলেছেন ঘর।
এরকম রসালো মাগী মার শরীরের সাথে খেলায় কাঁহাতক টিকতে পারে বিয়ে কড়া বোঁর, আপন ছেলে রকি। তার উপর মায়ের পাছার কোঁথের চাপে ওর ধন আমূলে গেঁথে গেলো পুটকির অভ্যন্তরে। গল্গলিয়ে ছুটে চলল গরম বীজের ফোয়ারা। আম্মুর উর্বর শরীরের চিকন টাইট নির্গমন নালিতে গরম গরম ঘন মাল ফেলতে থাকলো চোখ বন্ধ কোঁরে সপ্তম আসমানে ভাসতে থাকা রকি।
কণার পাছা, ওর আম্মুর পাছা, ওদের অজাচার সংসারের স্বর্গের দ্বার।
এই তো অজাচার সংসারে মায়ের পাছায় সন্তানের স্বর্গ।

 

***সমাপ্ত***

More বাংলা চটি গল্প

Leave a Comment