মা আর ছোট চাচা | BanglaChotikahini

আমি অনেক দিন পর শহর থেকে বাড়িতে আসি, বাড়িতে বাবা, মা, দুইটা ছোট বোন, দাদা, দাদু আর ছোট চাচা খোকন থাকেন। খোকন চাচা পড়াশুনায় গ্রামের স্কুল থেকে মেট্রিক পাশ করেছে তার পর আর পড়াশুনা করে নি, বাবার সাথে গ্রামে ব্যবসা-বানিজ্য করে আর জমিজমা দেখাশুনা করে। আর বোন দুটার বয়স একটার পাঁচ আরেকটার সাত। সবাই আমাকে পেয়ে খুব খুশি। মনে হচ্ছে অনেক দিন পর তারা হাতে চাঁদ পেয়েছে। বাবা মা দুজনই আমাকে নিয়ে খুব ব্যাস্ত হয়ে পরে। সারাদিন আমি খুব মজায় থাকি। রাতে ছোট চাচার সাথে এখানে ওখানে যাই, ঘুমাইও ওর সাথেই।

টানা নয় দিন আমি বাড়িতে ওর সাথে এক বিছানায় থাকায় খোকন চাচা আমার উপর মনেহয় কিছুটা বিরক্ত। এর মধ্যে কয়েক বার সে আমাকে জিঙ্গেস ও করেছে আমি শহরে ফিরে যাব কবে, আমি যখন বলতাম একমাস থাকবো তার চোখে মুখে কিছুটা বিষাদের ছাপ ফুটে উঠতো। আমি খোকন চাচার রুমে বেশ কয়েক প্যাকেট নতুন কনডম দেখেছি, আর অনেক গুলো কাগজের প্যাকেট দেখেছি ২০ কি ২৫ টা কাগজের প্যাকেট তার মানে ৭০-৮০টা কনডম ছিল এই প্যাকেট গুলোতে। আমি মনে মনে চিন্তা করি খোকন চাচার গার্লফ্রেন্ডের অবস্থা যানি কি। ভোররাতে যেমনে করে মোড়ামুড়ি করে, গার্লফ্রেন্ডকে বিছানায় পেলে কি যানি করে। খোকন চাচাকে ওর গার্লফ্রেন্ডের ব্যাপারে কিছু জিঙ্গেস করে করে ও করা হয় নি, আসল কথা কনডম গুলো দেখার পর আমি নিজেই লজ্জা পেয়েছি।

একদিন রাতে দেখি খোকন চাচা খুব মোড়ামুড়ি করছে তারপর বিছানা থেকে উঠে রুম থেকে বেড়িয়ে গেল। জালানা দিয়ে তাকিয়ে দেখি মা রাতে ঘুম থেকে উঠে টয়লেটের দিকে যাচ্ছে, ছোট চাচাও মার পিছু পিছু যাচ্ছে। চাচা মাকে হুট করে টেনে জঙ্গলের দিকে নিয়ে গেল, মার হাত ধরে ছোট চাচা বেশ টানাহেঁচড়া কড়ছে। কিছুক্ষণ পর মা ছোট চাচাকে জড়িয়ে ধরে। মা ছোট চাচার সামনেই সাড়ি তুলে শিস করতে বসে পরে আর ছোট চাচা মার দিকে একটু পরপর মিটিমিটি লাইট মারে। শিস করা শেষ করে ছোট চাচা আবার মাকে কি যেন বুজায়, কথা শেষ করে মা আমার ঘরের দিকে আসতে থাকে। আমি তড়িঘড়ি করে বিছানায় চলে আসি, মা আমার পাশে বসে আমার মাথায় হাত বুলিয়ে দেয় আর কিছুক্ষণ আমার রুমে চুপচাপ দাড়িয়ে থাকে। মা আমাকে রুমে রেখে বাহীর থেকে দরজা বন্ধ করে চলে যায়। আমি জানালা দিয়ে তাকিয়ে দেখি মা আবার খোকন চাচার দিকে যাচ্ছে। খোকন চাচা হুট করে মাকে জড়িয়ে ধরল। তারপর মা আর খোকন চাচা জঙ্গলের দিকে গেল, আবার জঙ্গলের দিক থেকে ফিরে এসে ছাদের দিকে গেল। আমি কাঠী দিয়ে খুচিয়ে খুচিয়ে দরজার খিল খুলে ছাদের দিকে গেলাম। পুরনো বাড়ির ছাদে ওঠার সিঁড়িতে আলাদা একটা রুমের মত থাকে সেখানে একটা উঁচু চকীর মত ছিল, অনেক আগে বাসার কাজের লোকরা এখানে থাকতো এখন আর কেউ থাকে না। সেই চকীর উপর খোকন চাচা বসে আছে মাকে কোলে নিয়ে আর দুজন দুজনকে জড়িয়ে ধরে চুমো চুমি কড়ছে। খোকন আজ থাকুক, আজ আর কিছু করতে হবে না, আজ কিছু করলে কাল সকালে আমি ছেলের সামনে যেতে লজ্জা পাবো। কেন তোমার ছেলেকি এখানে এসে তাকিয়ে আছে ? তুমিই তো দেখে আসলে ও ঘুমোচ্ছে, তাহলে প্রবলেম কোথায়। এখানে এইসব করতে ইচ্ছা করছে না। আর কথা পাও না, বছরের পর বছর তোমাকে এখানে চুদেছি একবার পেট ও করেছ আর আজ তাল বাহানা করছ থাক তাহলে আমি গেলাম। বলার সাথে সাথে মা খোকন চাচাকে জড়িয়ে ধরে আহ্লাদ করে বলে, বাব্বা রাগ দেখেছ মরদের। দিনের যত রাগ আছে সব গুলো রাত হলে ঢালতে হবে এই অসহায় মাদিটার উপর। অসহায়…? বল রাক্ষুসে মাদী। এখন বুজতে পেরেছি চাচার গার্লফ্রেন্ড কে আর ও এতগুলো কনডম কার উপর ব্যবহার করেছে।

মাকে জড়িয়ে ধরে ছোট চাচা আবার চুমোতে শুরু করে, মা নিজেই ব্লাউজের বোতাম গুলো খুলে ফেলে, পরে খোকন চাচা মার শরীর থেকে ব্লাউজটা নামিয়ে মার একটা মাই মুখে পুলে দেয়। একটা হাত মার কোমরে আরেকটা হাত পিঠে দিয়ে মাকে মুখের সামনে মাই গুলো খোকন চাচা চুষতে থাকে। মাও একটা মাই নিজ হাতে ফিডারের মত খোকন চাচার মুখের সামনে ধরে রাখে, আর মা পরম আনন্দে ওর দুধ খাওয়া দেখতে থাকে। বেশ কিছুক্ষণ আগে থেকেই মার সাড়ির কুঁচি ধরে চাচা টানাটানি করে সাড়িটা আলগা করে ফেলেছে। এবার পেটিকোটের ফিতার গিঁট খুলে দিতেই কোমরের কাপড় নিচে পরে গেলো, মা হয়েগেল পুরোপুরি উলঙ্গ। একটা পুরুষকে আনন্দ দেয়ার জন্য যা কছু লাগে, প্রায় মার এই ৪০-৪২ বছর বয়সের দেহটাতে তার সব কিছুই ছিল মোটামুটি অটুট। তালের মত জুলেথাকা ৩৬ সাইজের বিশাল বিশাল দুইটা মাই, যে কোন পুরুষই দেখলে হাত দিতে চাইবে, মোটামুটি স্লিম ফিগার কোন চর্বি নেই সারা দেহে, আর আছে টসটসে মিষ্টি কুমড়ার ফালির মতো মাংশল একটা ভোদা। খোকন চাচা কি আর এমনি এমনি আমার মার সাথে পরক্রিয়া করে। খোকন চাচাও কম না পেটানো স্বাস্থ্য গায়ে গতরে বেশ তাগড়া, বাড়া একটা বানিয়েছে, নয় দশ ইঞ্চির কম হবে না, আর বিশাল পাশ চ্যাপ্টা ঠিক নলা মাছের মতো। এতো বড় একটা জিনিষ মা ভেতরে নেয় কেমন করে।

খোকন চাচা মার কাপড় গুলো চকীটার উপড়ে বিছিয়ে মাকে চকীর উপর শোয়াল, তারপর মার গুদে মুখ দিলো, পাঁচ সাত মিনিটের মত চুষে মাকে গরম করে দিলো। খোকন চাচা দাঁড়ালে মা ওর বাড়াটা টেনে নিজের মুখে নেয়, এতো বিশাল বাড়াটা মা এক হাতে ধরতেই পারছিলো না আর পুরোটা তো মুখে নেওয়া পসিবলও না। তাও মা খান্ত গেল না, চেটেচুটে খোকন চাচার বাড়াটাকে তাঁতিয়ে ফেলেছে। আর সহ্য করতে পারছিলাম না, তোমাকে যেখানে দেখতাম সেখানেই ফেলে তোমার গুদে আমার লেওরাটা গেড়ে দিতে ইচ্ছা করতো। সপ্তাহে অন্তত একবার তোমাকে না ঠাপালে আমি থাকতে পারি না। এতো দিন আমাকে দিয়ে অভ্যাস হয়ে গেছে যে, আমি নিশ্চিত বলতে পারবো বিয়ের পরেও তুমি আমাকে চুদবে, তাতো চুদবই এখনো তোমাকে যদি কোন পুরুষের সামনে নেংটা করে নিয়ে যাই সে দাত কিড়মিড় করে খাড়া সোনা নিয়ে তোমাকে চোদার জন্য তেরে আসবে। মা চাচার কথা শুনে হে হে করে হেঁসে দেয়, আমি আর কোন পুরুষ মানুষের সামনে নেংটা হতে চাইনা। শুধু তুমি যত খুশি নেংটা কর কোন আপত্যি নেই। আসলে আমার মনে হয়, তোমার গুদটা আমার বাড়ার মাপ নিয়েই বানিয়েছেন ভগবান। আমারো তো তাই মনে হয়, না হলে দেখতো তোমার লেওরার গুঁতো না খেলে আমি আমার নিজেকেই সামলাতে পারি না। এই জন্যই তো তখন চোদা খেতে চাইছিলে না। ছেলের বয়সী একটা ছেলেকে দিয়ে চুদিয়ে সকালে ছেলের সামনে যেতে আমার খুব লজ্জা করবে। কি যে বল না আমি ওর থেকে ৭/৮ বছরের বড় হবো, আর হুট করে এতো লজ্জা কিসের, কেন তোমার ছেলেকি দেখছে নাকি ? এই যাহ এখন তো ঠিকি চুদতে দিয়েছি, তাহলে কথা শোনাচ্ছ কেন। এমনি বলছি, আচ্ছা তোমার এমন উগ্র ভোদাটা আমি ছাড়া এমন রাত-বি-রাতে আর কে শান্ত করতে পাড়বে ? আর নিজেরটা বলনা, অন্য কোন মহিলা হুট করে এই লেওরাটা ভোদায় নিতে গেলে ভোদার বারটা বাজিয়ে ছাড়বে। আর আমি যে স্বামী সন্তান রেখে তোমার এই ডাউস আকৃতির লেওরাটাকে শান্ত করতে চলে আসি তা কিছু না, কিছুটা অভিমানের শুরে মা ছোট চাচাকে বলে।

মা মনেহয় খুব হট হয়ে গেছে, ছোট চাচাকে আর কোন কথা বলতে দিচ্ছে না জড়িয়ে ধরে ঠোঁটে মুখে চুমো দিচ্ছে, মা কিছু থুতু মেখে দিলো খোকন চাচার বাড়াটায়। চাচা একহাতে বাড়াটা ধরে গুঁতোতে গুঁতোতে পুরো বাড়াটা মাকে ভরে দিলো। মার উপর উঠে ছোট ছোট ঠাপ দিচ্ছে, মা খুব উপভোগ করছিলো ঠাপ গুলো। আস্তে আস্তে ঠাপের লয় বাড়তে থাকে, মা ও আহ উহ করে চাপা কণ্ঠে চিল্লাতে থাকে। ছোট চাচা মার গুদে কয়েকটা লম্বা লম্বা ঠাপ দিতেই, মা আহ আহ আহহহহ……… আহ আহ করতে লাগলো। ভাবী কত দিন তোমাকে চুদি না, আমি আমার লেওরাটাকে শান্ত করতে পারছিলাম না। খোকন পুরো লেওরাটা ঢুকিয়ে দাও আমার গুদে, ঠাপাতে থাকো, আমার গুদ তোমার লেওরাটাকে শান্ত করে দিবে, আজতো পেয়েছ আমাকে যত খুশি চোদ। আহহহহ আহ আহ আহ আহ………… খোকন ঠাপাও, থেমো না।

মাকে চাচা নিজের শরীরের উপর তুলে নিল, মা ছোট চাচার উপর উঠে কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপ খাচ্ছে। ওহ আহ আহ আআআআ…………হহহহ করতে করতে মা পরিবেশ ভারি করে ফেলেছে। খোকন তুমি আমাকে না চুদলে আমি বাঁচবো না, আমি এই বাড়িতে আছিই শুধু তোমার চোদা খাওার লোভে। আহহহ আহ আহ………… বল সোনা এমন করে আমাকে বছরের পর বছর চুদে যাবে। আমাদের এই সমম্পর্ক থামানোর মুরোদ নেই তোমার ভাইয়ের। কোমর দুলাতে দুলাতে মা বেশ ক্লান্ত হয়ে গেছে। মাকে চিত করে শুয়িয়ে পা দুটা ফাঁক করে এক ঠেলা দিতেই ছোট চাচার পুরো বাড়াটা ঢুকে গেলো মার গুদে। চাচা খুব লম্বা লম্বা ঠাপ দিচ্ছে মাকে, আহহহ……আহ ভাবী আট বছর ধরে আমার লেওরা শুধু তোমার গুদেই ঢুকছে-বেরুচ্ছে। সেই উনিশ বছর বয়সে প্রথম বাবা হয়েছি তোমার গুদ চুদেই, দুই দুইটা বাচ্চার বাপ বানিয়েছে আমাকে তোমার এই গুদ। মা মুচকি হাসি দিয়ে বলে, দুইটা না পাঁজি তিনটা, আরেকটার বাপ হবা। আমার আবার পেট বানিয়েছ। খোকন চাচা খবরটা শুনে বেশ খুশি হয়েছে। মাকে টেনে ধরে এক লয়ে ঠাপানো শুরু করলো, আহ আহ আহ…………আহ শব্দে চাচা আরো দ্রুত ঠাপাতে লাগলো। ঠাপাতে ঠাপাতে মার গুদেই মাল ডেলে দিলো, মাও একফোঁটা বীর্য বাইরে পড়তে দিলো না সব গুলো বীর্য নিজের গুদকেই খাওয়ালো। মা আর চাচা দুইজনেই ক্লান্ত হয়ে পরে রইলো আমি ঘরে চলে এলাম, ঘরে আস্তে আস্তে ভাবলাম, এমন একটা অশান্ত উগ্র ভোদা যেকোনো বাড়া সামাল দিতে পারবে না, এর জন্য চাই হায়নার মত হিংস্র একটা চ্যাপ্টা বাড়া। সাধারণ কোন বাড়া এমন ভোদার মুখে পড়লে ধরেই গিলে খেয়ে ফেলবে, একটুও গলায় বাজবে না।

আনন্দ আর উত্তেজনা থেকে তাদের এই শারীরিক মিলন শুধু হিংস্রতার রূপই নেয় নি, নিয়েছে অফুরন্ত ভালোবাসার। এখন আর শুধু দুটো দেহের মিলনই হয় না মিলন হয় দুটো প্রানের। যেই প্রানে থাকে মনের সব চাওয়া পাওয়া আর যৌবনের যত সুখ। দেহ মন কোথাও যেন কোন অপ্রাপ্তি নেই, তাই আমার নীরবে সব মেনে নেয়া ছাড়া আর কিছু করার ছিল না।

This story মা আর ছোট চাচা appeared first on newsexstoryBangla choti golpo

Leave a Comment