মা এর সেক্সী ক্লাস ২

হ্যালো রিডার্স, আমি সুজয়। আজকে আমার মায়ের আর একটা কাহানি বলতে এসেছি। আমার মায়ের নাম সুচরিতা। মা ও আমি বাড়িতে একা থাকি। আমার মা একটা ছিনাল মহিলা। প্রাইভেট স্কুল এ শিক্ষিকা। তার সাইজ ৩৬-২৮-৩৮। শুনেই বুঝে গেছো মাল কে কেমন দেখতে। তারপর মায়ের মাথায় বড় বড় কালো চুল। আগের স্টোরি তে বলেছি কি করে মাকে স্কুল এ সব বন্ধু মিলে চুদেছি।
তো আজকে কাহিনীটা তার কিছু মাস পরের ঘটনা। মা ও আমাদের ক্লাস এ আসে। ক্লাস করায় চলে যাই। কোনো বন্ধুরা ক্লাস এ মাকে কিছু বলেনা। কিন্তু একা দেখা হলে সুচরিতা বলে ডাকে। মা ও কিছু বলে না। তো আমরা সব বন্ধু মিলে ঠিক করলাম মাকে দিয়ে একটা সেক্সি ক্লাস করাবো। আমাদের স্কুল এ টা লাস্ট ইয়ার, ক্লাস শেষের দিকে ছিল তারপর আমাদের উচ্চ মাধ্যমিক। আমরা প্রথমে ম্যাডাম কে বললাম মানে মাকে বললাম। মাও রাজি হয়ে গেলো। আমরা ঠিক করলাম ছুটির দিন ক্লাস করবো। আমাদের সঙ্গে এক বন্ধু স্কুল সেক্রেটারি র বেটা ছিল। তাকে সব ঠিক করতে বললাম।

তারপর আমার ৫ জন ক্লোজ বন্ধু মিলে অন্য কিছু প্লেন করলাম। আমরা ঠিক করলাম এক্সট্রা ক্লাস এর জন্য পয়সা নিবো। আমারা ঠিক করলাম ক্লাস এর নাম হিউমান রিপোডাকশন হলে অনেক ছেলে হবে। তো আমরা চুপি চুপি চাঁদা তুললাম। যারা পায়সা দিলো তাদের কে ক্লাস এর ডেট আর টাইম বলে দিলাম। আগের বারের সব বন্ধু কে বললাম না। ক্লাস এ ৬০ জন বসতে পারবে। আমরা সব এলে এত পয়সা উঠ তো না। তাই আমরা সব বন্ধুকে বললাম না শুধু ক্লোজ বন্ধুকে বললাম। সব মিলে আমরা ১১ জন। বাকি আমাদের a, b সেক্সশন মিলে বাকি ৪৯ জন। প্রত্যেকের কাছ থেকে ২০০ টাকা করে নিলাম।

আমি মাকে যেয়ে বললাম বেপারটা বললাম, শুধু টাকা নেওয়ার বেপার বাদে। যদিও মা পরে জানতে পেরে সব টাকা নিয়ে নিয়েছিল।

তো সানডে তে বেলা ১১তার সময় সব বন্ধুদের ক্লাস এ পৌঁছে যেতে বললাম। আমার ক্লাস তিন তালার ছাদে রেখেছিলাম। জাতে আওয়াজ বেশি না আসে। আমরা ক্লাস এ প্রজেক্টের লাগিয়ে ছিলাম।
মা এমনিতে স্কুল এ যে ড্রেস পরে আসত তা দেখার জন্য অনেকে ক্লাস করত। তারপর আজকে এক্সট্রা ক্লাস পায়সা দিয়ে। তো সব বন্ধু এক্সসাইট ছিল। আমার বন্ধু গুলাও।
আমি মাকে রাত্রি বেলা সব বুঝলাম। আমি মাকে একটা পেন ড্রাইভ দিলাম। মা পেন ড্রাইভ দেখে বলল।

মা – ক্লাস হবে না ক্সক্সক্স ভিডিও দেখা হবে।
আমি – মা শুধু ক্লাস করাবে। কাওকে চুদতে দিবে না। শুধু আমাকে ডেকে হাত দিতে দিবে তোমার শারীরীরে। বুঝলে।
মা – কেন সুধু তোকে ডুব কেন। সব ছাত্র আমার কাছে সমান।
আমি – তাহলে সব মিলে চুদলে মোর যাবে। ৬০জন থাকবে ক্লাস এ।
মা – জানি। আমি সামলি নেবো।
আমি – তাহলে ঠিক আছে। ড্রেস তা কিরকম পরে যাবে।?
মা – সে কাল কে দেখতে পাবি। কাল তুইও সারপ্রাইস পাবি।

মা আমি দুজনে স্কুল এ গেলাম। মা শাড়ী পরে গেলো। আমি বললাম এই ড্রেস পরে ক্লাস করবে।
মা – না ব্যাগ এ ড্রেস আছে।
তারপর আমি গাড়ি থেকে নেমে ক্লাস এ গেলাম। যেয়ে দেখি ক্লাস পুরো ভর্তি। আমার ১০ জন বন্ধু সবাইকে ঠিক করে বসাচ্ছে। বলে রাখি আমরা এমনিতে স্কুল এর বস ছিলাম। তাই কেও আমাদের ওপরে কিছু বলতে সাহস পায়না। আমাকে দেখে কি রে ম্যাডাম আসছে।
আমি – হ্যা। তোরা বস। আমি ম্যাডাম কে নিয়ে আসছি।
বন্ধুরা – না ম্যাডাম একা আশু। ভালো হবে। বলছু সেদিনের মত ড্রেস পড়তে।
আমি – হা, বলেছিত। দেখি কি করে। একটা কাজ কর ক্লাস ডোর বন্ধ করে আলো জাল।
সব আলো জ্বালালাম। তরপর মা ক্লাস এ এলো লেপটপ নিয়ে। ও কি বলবো। মা কে আজ পুরো রেন্ডি মাগি লাগছিলো।
মা একটা ওয়ান পিস্ কালো ড্রেস পরে এসেছে। তার ভিতরে সব কিছু দেখা যাচ্ছে। সব কিছু বলতে দুধ, পোদ, নাভি। মায়ের এত বড় বড় দুধ পোদ যেন নেটের ড্রেস ছিড়ে বেরিয়ে আসবে। সব বন্ধুরা দেখে তো জিভের বাড়ার জল ফেললো। সব বন্ধু হা করে দেখে আছে। আমার ক্লাস এর লাস্ট এ বসে ছিলাম। মাকে দেখে আমার বাড়া খাড়া হয়ে গেলো। আমি মাকে ল্যাংন্থা দেখেছি কিন্তু এই ড্রেস প্রথম।

আমার বন্ধুরা – ম্যাডাম আজকে আপনাকে হাব্বি লাগছে।
মা – থ্যাংক উ

কোনো বন্ধু সাহস পাচ্ছিলোনা সবাই ক্লাস এ ছিল বলে। সব বন্ধু বলছে একা পেলে মাগীকে আজ দেখে নিতাম। কেউ বলছে ২০০টাকার ক্লাস এরকম মাল দেখতে পাবো জানলে ott প্লাটফ্রম এ সাবস্ক্রিপশন মারতাম না। বিভিন্ন বন্ধু বিভিন্ন রকম বলছে আমি ও আমার বন্ধুগুলো শুনছি র আনন্দ নিচ্ছি।

মা – সবাই কেমন আছো। আমার নাম তো জানোই। তবুও বলে রাখি আমি সুচরিতা। তোমাদের আমার স্পেশাল ক্লাস এ স্বাগত। আমি আজ তোমাদের হিউমান রিপোডাকশন সমন্ধে সব কিছু বলতে ও শিখাতে এসেছি। তো কেও কিছু বলবে না। আমি বলবো দেখাবো। যতক্ষন না আমি কিছু বলতে বলি। কেও কিছু বলবে না। নাহলে আমি ক্লাস করাবো না।
সব বন্ধুরা রাজি হয়ে গেলো। রাজি নাহয়ে উপায় কি যদি এরকম একটা মাগি ক্লাস করাতে আসে। এরকম ড্রেস পরে কে ছাড়তে চাইবে।

তো মা প্রথমে অনলাইনে ল্যাংন্থা ছেলে মেয়ে দেখালো। আমরা সব চুপ করে দেখছি আর এনজয় করছি মায়ের কোথায়। কিছু ছেলে তো ক্লাস এর মাঝে বাড়া হিলাতে লেগে গেছে। তার উপর মায়ের সেক্সি আওয়াজ এ যখন বলছে এটা ছেলেদের বাড়া এটা মেয়েদের গুদ।

মা – আমি এরকম কথা বলবো। তাই যার যার গরম লাগছে তারা ল্যাংন্থা হয়ে যেতে পারো। আমাকে দেখে যাদের বাড়া দাঁড়িয়ে গেছে তারা একটু দাড়াও। আমি দেখবো কার কত বড় বাড়া। তারজন্য স্পেশাল কিছু আছে। তো ক্লাস এ সবাই বেঞ্চে শুধু জাঙ্গিয়া পরে দাঁড়িয়ে গেছে।
মা তো দেখে এক্সিটেড হয়ে গেলো।
মা লাস্ট বেঞ্চ পর্যন্ত গেলো সব বাড়া দেখে আমাকে ক্লাসের সামনে নিয়ে এলো। আজ আমিও এক্সসাইটেড ছিলাম। যখন মা সব ছেলের বাড়া দেখে আমাকে পছন্দ করলো। আমি ভেবে এক্সসাইটেড যে ক্লাস ভর্তি ছেলেদের সামনে মাকে আমি ম্যাডাম হিসাবে চুদবো। ভেবে আমার বাড়া আরো টাইট হয়েগেলো। মা ক্লাস এ প্রথমে নিয়ে এলো আমাকে।

This content appeared first on new sex story Bangla choti golpo

মা – আজ আমাকে কেমন লাগছে?
সবাই – সেক্সি, মাল, রেন্ডি, ছিনাল, বেশ্যা আস্তে আস্তে বলছে।
মা – শুনতে পাচ্ছিনা। জোরে বলো।
আমার দিকে দেখে
মা – তুই বল সুজয়। আমাকে কেমন লাগছে।
আমি – পুরো পর্নহাব এর সেক্সি টিচার লাগছে।
মা – বা শুনে হাব্বি লাগছে। তো আজ কের জন্য সুজয় স্যার আমি ম্যাডাম। তোরা সব এই বলবি। আর সুজয় আজ কের জন্য তুই আমাকে সুচরিতা বলবি।
তারপর মা ক্লাস এর সামনে আমাকে বললো তো সুজয় স্যার আমার সব ড্রেস টেনে ছিড়ে দিবেন। আর আমি যেরকম ক্লাস এ মেয়েদের সেক্স অর্গান গুলো ছবিতে দেখলাম আপনি আমার সেই পার্ট গুলো সবাই কে দেখাবে। আমি ও আপনার স্পেশাল পার্ট সব কে দেখাবো। সব ছেলেরা আছে তাই আপনি প্রথমে করুন।
আমিও এক্সসাইটেড হয়ে মায়ের সব ড্রেস ছিড়ে দিলাম। তারপর আমি দেখতে লাগলাম ঠোঁটে হাত দিয়ে এটা ঠোঁট, দুধে হাত দিয়ে ইটা দুধ। এটা দুধের বোঁটা। এটা নাভি। এটা গুদ আর এটা পোদ। তারপর মা বলল এই দুধের সাইজও ৩৬”, কোমর পুরো ২৮” পদের সাইজ ৩৮”.

বন্ধুরা – স্যার ম্যাডাম কে দেখতে পাচ্ছিনা।

আমি মাকে কোলে তুলে প্রত্যেক বেঞ্চের উপর শুয়ে দিলাম। সব বন্ধু তো মা কে পুরো চেটে রাখেনি। সব টেবিলে মা কে কোলে তুলে নিয়ে গেলাম। সবাই মাকে কিস করল মাই, পোদ, নাভি টিপলো, চাটলো। মা তিন বার মাল আউট করলো। মাকে সবাই মিলে চটকে লাল করে দিলো মায়ের সারির ফর্সা সাদা থেকে লাল হয়ে গেলো।
এতো গুদে পোদে হাত পড়াতে মা পুরো হর্নি হয়ে গেলো। মা একটা ক্সক্সক্স ভিডিও চালালো। তারপর সবাই কে বলল এরকম করে মেয়েদের কে চুদতে হয়। সুজয় চুদ আমাকে এরকম করে। আমি ও রেডি হয়ে আমার ৯” বাড়া ধুকিযে দিলাম মায়ের গুদে।

সব বন্ধু – চুদ সুজয় মালটাকে। আজ চুদে মালের গুদ ফাক করে দে। আজ পুরো মাগি বানিয়ে দে।

মা কে সব রকম পসিশনে চুদলাম। তারপর

আমার কি হলো, আমি মাকে টেবিলে ফেলে মায়ের গুদে হাত ঢুকিয়ে দিলাম। সবাই ডেকে তো হাঁ করে গেলো। আমার হাত অনেক মোটা, আমি জিম করি। আমি মায়ের গুদে পুরো হাত ঢুকিয়ে দিলাম। মা এতক্ষন পর গোঙ্গাতে শুরু করলো। আমি গুদে পুরো হাত ঢুকাতে বেরাতো লাগলাম। এতক্ষন পর মা গুদের জ্বালায় কোমর লড়তে লাগলো দাঁড়িয়ে দাঁড়িয়ে ওরকম কোমর তারপর ওরকম নাড়াচ্ছে। সে পুরো সেক্স বোম্ব লাগছে। এতক্ষন পর
মা – আঃ আঃ আরো জোরে কর গুদ ফাটিয়ে দে। একটা নয় দুটো হাত পুরে দে। মেরে ফেল আমাকে। পুরো রেন্ডি বানা আমাকে। মা আরো গালি দিতে লাগলো। অনেক্ষন চোদার পর মা সান্ত হলো। এই করতে করতে ১টা বেজে গেলো। সব বন্ধুরা খেচিয়ে খেচিয়ে মেজে মালে ভর্তি করে দিলো। কেও কিন্তু মাকে চুদতে সাহস পাইনি। সবাই ক্লাস শেষে বেরিয়ে গেলো। যাবার সময় টেবিলে মায়ের গুদ, দুধ টিপে গেলো।

তারপর আমার বন্ধুরা সামনে এলাম প্রথম বেঞ্চে। মা টেবিলে ল্যাংন্থা বসে বলল। কিরকম ক্লাস হলো আমরা।

বন্ধুরা – সুচরিতা আজ ক্লাস এ যে ড্রেস টা পরে এলে তা দেখেই আমাদের সবার বাড়া খাড়া হয়েগেছে। মা বলল ওই ড্রেস টা ৫০০০ হাজার টাকা নিয়েছে। তা আবার সুজয় ছিড়ে দিলো। এবার বাড়ি যাবো কেমন।
মা – সুজয় আমার শাড়ী বার্থরুম এ আছে নিয়ে আয়।
আমি যাবার পর
মা সব বন্ধুকে বলল তোরা আমাকে চুদবি না।
তারপর সব বন্ধু মিলে মা এর গুদ, গাঁড় চুদে ফাক করে দিলো। দুটো করে বাড়া দিতে হয়েছে। মায়ের খিদা দিন দিন বেড়ে যাচ্ছে।
তারপর আমি এলাম দেখছি সবাই মাকে চুদা তে বেস্ত। আমি কিছুক্ষন wait করলাম। তারপর সবাই হাপিয়ে গেল। মায়ের কিছু হয়নি। বললাম মাগি দিন দিন পুরো বাড়া খোকা হয়ে যাচ্ছে।

আমি – হলো ম্যাডাম।
মা – হ্যা
আমি মাকে শুধু কাপড় পড়িয়ে গাড়িতে উঠিয়ে দিলাম।

আমি – কেমন লাগলো। খুশি তো।
মা – হ্যাঁ। আমার রাজা বেটা মায়ের কত খেয়াল রাখে।
আমি – পুরো ক্লাস এর মাগি হয়ে গেলে দেখবে তোমাকে দেখলে না চুদে দেয় ছেনা গুলা। তোমার দিন দিন যা শরীর হচ্ছে লোক রাস্তায় ফেলে চুদবে। এবার গাড়ি স্টার্ট দাও আমি আসছি।
আমি ওপরে গেয়ে বন্ধু গুলোকে ক্লাস তা পরিষ্কার করতে বললাম। আমার ঘর অনেক দূরে বলে আমি বাড়ি চলে এলাম মায়ের সঙ্গে।…

এই গল্পের যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। [email protected] মেইলে এই ঠিকানায় আপনাদের মতামত পাঠাতে পারবেন আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন।
ধন্যবাদ।

suchrita69

This story মা এর সেক্সী ক্লাস ২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Group Sex – 1
  • বিন্দু সিংহের ডাইরি থেকে – ২
  • ভিখারিণী থেকে রাজরাণী
  • Kamalikar Gorvodraran
  • জুলির সঙ্গে এক রাত – ৯

Leave a Comment