মা-মাগীর গুদ – ১ | অবৈধ সম্পর্ক

আমাদের বাড়ি দোতলা তবে দো-তলা নামেই। দোতলায় মাত্র একটা বড় ঘর আর সাথে একটা এটাচড বাথরুম। বাকি চারদিকে রেলিং দিয়ে ঘেরা। ঘরের পেছন দিকের বড় ঝুলবারান্দা রেলিং দিয়ে ঘেরা। বাড়ির সামনে বড় রাস্তা। আমরা একতলায় থাকি আর উপরের ঘরটা বাবা ভাড়া দিয়েছে একজনকে আর সে একাই থাকে সেখানে। নাম শানু মিত্র। রোগা, পাতলা ফর্সা মুখে মোটা গোঁফ আছে। বিয়ে করেননি। কী একটা চাকরি করেন যেন। অনেকদিন থাকার কারণে উনি আমাদের বাড়ির লোক-ই হয়ে গেছেন। আমাদের ঘরেই খাওয়া-দাওয়া করেন, সন্ধ্যায় সবাই একসঙ্গে বসে টিভি দেখি আমরা। ওঁকে আমি শানুকাকু বলি, বাবা বলে শানুদা, আর মা ডাকে শানুবাবু। আমাদের ছোট সংসার, বাপ-মা ও আমি। আমার নাম বিট্টু । আমার বাবা ব্যবসা করেন। মাঝে মাঝেই ব্যবসার কাজের জন্য বাইরে যেতে হয় তাকে। দু তিনদিনের আগে ফেরে না। বাবা মার থেকে প্রায় কুড়ি বছরের বড়, মার বয়স কত, এই পইতিরিশ ছতিরিশ । একদম আঠারো বছরেই মা-র বিয়ে হয়েছিল শুনেছি। বাবার বয়েস এখন প্রায় পঞ্চান্ন। দোতলার ঘরে যাবার সিঁড়ি আমাদের ঘরের ভেতর। উপরে যেতে হলে বা বাইরে বেরতে হলে শানুকাকুকে আমাদের ঘরের ভেতর দিয়েই যেতে হয় তবে মানুষটা খুবই ভদ্র।

শ্রাবণ মাসে বাবা ব্যবসার কাজে কোথায় যেন গেল। বাড়িতে শুধু মা ও আমি। বাবা বিকেলের ট্রেনে চলে গেল। শানুকাকু রাত্রি আটটা পর্যন্ত আমাদের ঘরে বসে টিভি দেখল ও গল্প করে রাতের খাওয়া হয়ে গেলে উপরে নিজের ঘরে চলে গেল। বাইরে প্রচণ্ড বৃষ্টি পড়ছে বলে আমরা তাড়াতাড়ি রাতের খাওয়া সেরে যে যার ঘরে শুয়ে পড়লাম। আমি খুব ছোট বয়স থেকে একা অন্য ঘরে শুই। বাইরে প্রচণ্ড বৃষ্টি পড়ছে। সবে ঘুম এসেছে এমন সময় সেন্টের উগ্র গন্ধে ঘুম ভেঙে গেল। বিছানা থেকে উঠে দরজার কাছে যেতেই বুঝতে পারলাম, মা-র ঘর থেকে সেই গন্ধটা। দেখলাম মা-র ঘরের লাইট জ্বলছে। আমি ভাবলাম হয়তো মা-র হাত থেকে বুঝি সেন্টের শিশি পড়ে ভেঙে গেছে, তাই আস্তে করে দরজা খুলে বের হলাম। বেরিয়ে দেখি মা-র ঘরের দরজা ভেজান। কী ব্যাপার জানার জন্য ভেজান দরজার ফাঁক দিয়ে উকি মারলাম।

মা দেখি আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়াচ্ছে, খুব সেজেছে, টুকটুকে লাল রঙের চুমকী বসান শাড়ি, লাল ব্লাউজ, চুলগুলো টান-টান করে বেঁধেছে। তার চোখে কাজল, গালে লাল ব্লাশার লাগিয়ে মাকে অপূর্ব সুন্দরী দেখাচ্ছে। উন্নত বুক জোড়া, ভারী পাছা, নির্মেদ, টানটান তলপেট। যেন রুপ যৌবনের বন্যা বইছে। ঘড়িতে রাত দশটা বেজেছে। অবাক লাগছে এত রাতে মা এত সেজেগজে কোথায় যাচ্ছে। তবে সেই দেখে মনে মনে ঠিক করলাম যে এর শেষ দেখেই ছাড়বতবে হঠাৎ মাকে দরজার দিকে এগিয়ে আসতে দেখেই নিজের ঘরে ঢুকে বিছানায় শুয়ে ঘুমের অভিনয় করলাম আমি। মা নিজের ঘর থেকে বেরিয়ে পা টিপে টিপে আমার বিছানার কাছে এসে আমার হাত ধরে নাড়িয়ে দেখল যে আমি ঘুমিয়ে আছি কিনা। তারপর আবার দুবার আমার নাম ধরে ডাকল সে।

আমি ঘুমানোর ভান করে ঘাপটি মেড়ে বিছানাতে পরে রইলাম। আমি গভীর নিদ্রায় আছি মনে করে মা পা টিপে টিপে ঘর থেকে বেরল। আমিও সুযোগ বুঝে আস্তে আস্তে তার পিছন পিছন অনুসরণ করতে লাগলাম। নিজের বিশাল পাছাখানা দোলাতে দোলাতে সিড়ি বেয়ে উপরে মানে শানুকাকুর ঘরে ঢুকল মা।শানুকাকুর ঘরে এখন কেন? মনে সেই সঙ্কাটা যে একটু পরেই দূর হতে চলেছে সেটা অবশ বুঝতেই পাড়ছিলাম আমি। আমিও পড়িমড়ি করতে করতে একসঙ্গে চারটে সিড়ি লাফিয়ে কাকুর ঘরের দরজার সামনে এসে দাঁড়ালাম। তবে দরজাটা ভেতর থেকে বন্ধ দেখেই সব জশ নেমে গেল। তবে কাঁচা কাঠের দরজা হওয়ার কারণে মাঝখানটা বেকে যাওয়ার ফলে, এককথায় বলতে গেলে ফাঁক হয়ে গেছে। সেই ফাঁকা দিয়ে উকি মারতেই দেখি শানুকাকু শুধু একটা জাঙ্গিয়া পড়ে পরে বসে আর দু হাতে মাকে ঝাপটে ধরে তার গালে চুমু দিচ্ছে। মা কাকুর নগ্ন বুকে আঙুল দিয়ে বুকের লোমগুলোয় বিলি কাটছে। শানুকাকু মার পাতলা ঠোঁটদুটো নিজের মুখে পুরে প্রায় তিন-চার মিনিট ধরে চুষতে থাকল যার ফলে মার নাক দিয়ে গরম নিঃশ্বাস পড়তে থাকল। মা বলল, খুলে দাও, জান আমার শানু আমাকে ল্যাঙট করে দেখো, কেমন দেখাচ্ছে আমাকে শুনেই শানুকাকু মার ঠোট চোষা বন্ধ করে শাড়ির আঁচল ধরে একটানে শরীর খুলে দিল।

তারপর বুকের কাছে থাকা ব্লাউজের হুকগুলো খুলে ব্লাউজটা শরীর থেকে আলাদা করে মেঝের ওপর ফেলে দিল। লাল রং-এর ব্রা ও শায়া পড়ে মা দাঁড়িয়ে আছে। এরপর আস্তে করে শায়ার দড়ির ফাঁস খুলতেই শায়াটা দুইপা গলিয়ে মেঝেতে ফেলে দিয়ে শানুকাকু, বাহহহহ অপূর্ব তুমি সত্যি কী যে সুন্দরী বলে প্রায় চীৎকার করে উঠল শানুকাকু। ম্যাচিং লাল রং এর ছোট প্যান্টি ও ব্রা ছাড়া আমার সুন্দরী মা-র শরীরে আর কিছু নেই। ঝকঝকে ফর্সা, বিউটি-পার্লার থেকে নিয়মিত সেজে আসার ফলে শরীরের চামড়া দিয়ে আলো যেন ঠিকরে পড়ছে। দেখলাম মাইদুটো প্রায় গোল ও মাংসল।

মা শানুকাকুর গায়ে গা লাগিয়ে বলল, পছন্দ হয়েছে তোমার? বলো বলও সোনা, আমি কি আগের মতো আছি তোমার কাছে? শানুকাকু মার সারা গায়ে হাত বোলাতে-বোলাতে মা-র মসৃণ পিঠে হাত রেখে বলল, ঋতু, ঋতু সোনা আমার ডার্লিং তুমি যে কী অপূর্ব সুন্দরী, সে আমি কতবার বলব, মিষ্টি জান আমার ওহ তাই বুঝি তবে যে আর আগের মতো আমাকে করো না তুমি! আগে কত লুকিয়ে-লুকিয়ে সিনেমায় গিয়ে আমাকে বক্সে ফেলে কত সোহাগ করে চোদন দিতে, জানু এখন তো আর আগের মতো সবসময় আমাকে করতে চাও না আমি কি বুড়িয়ে গেছি? ও হরি! আমার সতী-সাধ্বী মা নাকি লুকিয়ে এই শানুকাকুর সঙ্গে সিনেমায় গিয়ে বক্সে গুদ কেলিয়ে চোদাত আগে? এসব আমি কি শুনছি, ঠিক শুনছি তো? এর মানে এদের চোদনলীলা অনেকদিন ধরেই চলছে বলো জানু তবে মিথ্যে বলবে না কিন্তু। আমাকে কেমন লাগছে? শানুকাকু বাম হাত দিয়ে মাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল, দারুউউউউণ।

উহহহহহ কতদিন সুযোগ হয় না আমার সোনাটাকে আদর করার এবার কদিন ফাঁকা পেলাম, আমার সুন্দরীটাকে আচ্ছা করে লাগানো যাবে, কী বলো? তুমি বললে কালকেই আমরা সিনেমা হলে যাব। সত্যি! ওই বক্সে ফেলে চোদার শিহরণ-ই আলাদা, না? পদে পদে উত্তেজনা, এই বুঝি ধরা পড়ে গেলাম তাহলে কালকে একবার আমাকে নিয়ে যাবে কিন্তু ওহহহহহহ ওই লোকজনের মধ্যে তুমি আমাকে চুদলে আমি হেব্বি গরম খেয়ে যাই গো জান তোমার বর কদিনের জন্য বাইরে গেল বলে আমরা আবার সুযোগ পেলাম, কী বলো, ঋতু? আমি অনেকদিন ধরে অপেক্ষা করছি, কবে আমার ডার্লিংকে একটু লাগাব ওহহহহহহহ মা জাঙ্গিয়ার ওপর থেকে শানুকার বাঁড়াটাকে মুঠো করে ধরে বলল, হুমমমম জান আমার আমিও তো তোমার গাদন খাব বলে অপেক্ষা করে থাকি। সেই কবে বৈশাখ মাসে আমার বর বাইরে গেছিল, আর এই শ্রাবণ মাস আমার যে আর তোর সয় না, জান এটাকে আজ খুব করে খাওয়াব। অনেকদিন হল আমি এটাকে মনের মতো খাওয়াতে পারিনি গো, জানু কাকু দু হাত দিয়ে ব্রার উপর দিয়ে নরম মাই জোড়া অনেকক্ষণ ধরে মন ভরে কচলাল।

মা হাত তুলে চুলের খোঁপা সামলাচ্ছে, দেখলাম, মার বগল ফর্সা করে কামানো। কাকু মা-র মসৃণ বগলে হাত বোলাতে বোলাতে চকাম করে বগলে চুমু খেল। মা খিলখিল করে হেসে ফেলল, বলল, সসসসস মা গোওও তুমি খুব দুষ্ট ঘেমো বগলে মুখ দিচ্ছ যাহহহহ কাকু মাকে বুকে টেনে নিল তারপর খাটে পা ঝুলিয়ে দিয়ে মা-র হাতদুটো উপরে তুলে ধরে বগলে মুখ ঘষতে লাগল। মা হিসহিস করতে লাগল কামোত্তেজনায়। কাকু জিভ দিয়ে চাটতে লাগল মা-র বগল আর তারই সঙ্গে দুইহাতে মুঠো করে ডোলতে লাগল মা-র ডাঁসা সাদা ধবধবে মাই দুটো। খানিকক্ষণ মাই ডলার পরে কাকু মার একটা করে মাইয়ের বোঁটা চুষতে লাগল আর দুইআঙুল করে বোঁটা ধরে চুনোট পাকাতে লাগল। কাকু মনের সুখে চুষে চলেছে মা-র মাই আর আমার সুন্দরী সতীপনা মা কেমন হিসহিসোচ্ছে পরপুরুষের সামনে শরীর উজাড় করে দিচ্ছে। কাকুর হাতে আদর খেতে খেতে মা নিজের ডানহাতটা জাঙ্গিয়ার ভেতর ঢুকিয়ে কিছুক্ষণ বাঁড়াটাকে টিপে জাঙ্গিয়ার উপর থেকে টেনে বের করল।

দেখলাম বাঁড়াটা ঠাটিয়ে কলাগাচের মতো হয়ে আছে। মা ঠাটানো বাঁড়ার ছাল নামিয়ে লাল মুন্ডিটা দেখতেই দুইচোখ চকচক করে উঠল, জিভ টানল, যেন জিভে জল আসছে। শানুকাকু নিজেই জাঙ্গিয়াটা খুলে ফেলে একদম ল্যাংটা হয়ে গেল। মা মেঝেতে উবু হয়ে বসে ঠাটানো লেওরাটাকে দুহাতে মুঠো করে ধরে ছাল চুষতে থাকল। জিভের ডগা দিয়ে চামড়ায় জোরে সুড়সুড়ি দিতে থাকল। শানুকাকু নিজের দুই চোখ বন্ধ করে দুই হাতে মার মাথাটা ধরে অনেক ক্ষণ চুষল। মন ভরে বাঁড়া চুযে মা বিছানার উপর বসে নিজের পা দুটো ফাঁক করে ধরল। শানুকাকু দেরী না করে মেঝেতে মার গুদের সামনেতে বসে পড়ল। দেখলাম গুদের কাছে প্যান্টিটা রসে ভিজে জবজবে হয়ে আছে।

প্যান্টির উপর থেকে গুদে একটা চুমু দিল তারপর প্যান্টির একদিকের লেস ধরে টেনে সরাতেই টিয়াপাখীর লাল ঠোঁটের মতো গুদটা বেরিয়ে পড়ল। গুদটা দেখেই আমার বাঁড়াটাও খাঁড়া হয়ে গেল। এর আগে অনেক পানু দেখেছি তবে এই গুদের সাথে বাকি সেই সব বিদেশি গুদের কোন তুলনা হবে না। এ গুদ যেন রাজকীয়। শানুকাকু গুদের কাছে নিজের নাক এনে অনেকক্ষণ ধরে গুদের চাপা যৌবনের গন্ধ প্রাণ ভরে শুঁকল। মা বেশ উত্তেজিত হয়ে নিজেই প্যান্টিটা টেনে খুলে ব্রা দুটো আরও ফাঁক করে শানুকাকুর মাথাটা গুদের সঙ্গে চেপে ধরে মা বলল খা শালা, চোষ গুদটা, চুষে খেয়ে ফেল শানুকাকু পাকা আম খাবার মতো চকাম চকাম করে গুদটা চেটে খেতে আরম্ভ করল। গুদের রসে মুখটা ভরে গেল। জিভটা দিয়ে ফালা ফালা করে চেটে জভটা সর করে গুদের ছেদার ভেতর ঢুকিয়ে ভেতরটা করে খেতে লাগল। মা শানু কাকুর মাথাটা হাত দিয়ে চেপে ধরে শীৎকার করে বলল, উহহহহহহহহ আহহহহহহ ইহহহহহহহ জান ডার্লিং আরও ভেতরে ঢোকাও। ইসস কি আরাম। খেয়ে ফেল, জিভটা পুরো ঢুকিয়ে দাও, বাবুটা আমার!!!

কী সুখ যে পাই তোমাকে দিয়ে গুদ চুষিয়ে, জান আমার, আমার বাবুসোনা আহহহহহহ ঐদিকে মায়ের মুখে এই কথা শুনে কাকু একদম কুত্তার মতো মার গুদ চাটতে আরম্ভ করল। উত্তেজনায় চোটে মা দুইহাত পেছনে নিয়ে ব্রার হুকটা খুলে ব্রাটা খুলে ফেলে দিলো ফলে টাইট, ভারি সাইজের মাই জোড়া বেরিয়ে পড়ল একদম । কামে পাগল মা নিজেই হাত দিয়ে মাইদুটো টিপতে লাগল। কখনও দুই হাতের দুই আঙুল দিয়ে জামের মতো কালো বোঁটা দুটো নাড়তে লাগল কখনও বা চিমটি কাটতে লাগল। চোখের সামনে এই লাইভ পানুর দৃশ্য দেখে আমার অবস্থা খুব করুণ হয়ে গেল। পরনের গেঞ্জি প্যান্টটা নামিয়ে সামনের দৃশ্য দেখে হ্যান্দেল মাড়তে লাগলাম আমি।

যেন নিজের চোখ দুটোকে বিশ্বাস করতে পাড়ছিলাম না যেন। আগে সেই পানুর থেকে এযে কতটা বেশী গরম সেটা বলে বোঝানোর ছিল না । মা কাম-কাতর গলায় বলতে লাগল, আহহহহহহহ ইহহহহহহহ ওহহহহহহ জানু আমার জান আমার সোনাবাবুটা আহহহহহহহ আর পারছি না গোওওওওওও গুদের ভেতরটা ভীষণ কুটকুট করছে। মনে হচ্ছে একসঙ্গে হাজারখানেক পিপড়ে কামড় মারছে এবারে আমাকে বিছানায় ফেলে আচ্ছা করে খাট কাঁপিয়ে চোদন দাও, জান আমি কতদিন আমার লোরুর চোদন খাইনি গো মার কথা শুনে শানুকাকু মার গুদ চাটা বন্ধ করে মাকে বিছানায় চীৎ করে ফেলে দুই পায়ের মাঝে থাকা ঠাটানো বাঁড়ার ছাল নামিয়ে লাল মুন্ডিটা বের করে রসে ভেজা গুদের চেরার ওপর সেট করে পোঁদ তুলে ঘপাং করে এক ঠাপ মারল। পড়পড় করে কাকুর অর্ধেক বাঁড়া মার গুদে ঢুকে গেল। মা আরামে, না ব্যথায় যেন গলা ছেড়ে আহহহহহহহহহহ করে উঠল তারপর আবার আর একটা ঠাপ দিতেই বাঁড়াটা মার গুদে অদৃশ্য হয়ে গেল আর সাথে সাথে দেখলাম মার সারা শরীরটা কেঁপে উঠল।

এই দেখে কাকু মার উপর শুয়ে তার মাই দুটো দু হাতে মুঠো করে ধরে কচলাতে কচলাতে পোঁদ তুলে তুলে গুদে মাড়তে লাগল। পালা করে মাইয়ের ওপর উঁচিয়ে থাকা জামের মতো বোঁটা দুটো মুখে পুরে চুষতে লাগল সে। মা দেখলাম বেহায়ার মতো ন্যাংটো হয়ে কাকুর বুকের নীচে দুই জাং কেলিয়ে শুয়ে দু হাত দিয়ে গলা, দুইপা দিয়ে কাকুর কোমর জাপটে ধরে নীচ থেকে চোদন খেতে-খেতে কাকুর ঠাপের তালে-তালে নিজের পোঁদ তুলে-তুলে তলঠাপ দিতে লাগল আর গলা ছেড়ে হাঁসি মুখে শীৎকার তুলতে থাকল। ক্রমে ক্রমে দেখলাম কাকুর কোমর তুলে পোঁদ নাচিয়ে চোদার বেগ বেড়ে গেল। কাকু চুদতে চুদতে মাকে বলছে, সোনা আমার, জানু আমার, ওহহহহহহহহ তোমাকে চুদে যে কী সুখ পাই আমি আহহহহহহ মাইরি, কী গুদ-গতর বানিয়েছ তুমি সোনা আহহহহহহ আহহহহহহ ধরো সোনা, গুদ দিয়ে তোমার জানুর বাঁড়া কামড়ে ধরো আহহহহহহহ হাহহহহহহহহ ওওহহহহহহ মাআআআআ গোওওওওওও হহহহহহহহ।

দেখলাম মা-ও তার ফর্সা হাত কাকুর পিঠে বোলাচ্ছে, মা-র সুগঠিত মসৃণ উরু কাকুর কোমরে জড়িয়ে ধরে তলঠাপ দিচ্ছে আর কাকুর কাঁধের পাশ দিয়ে মা-র মুখ দেখছি। চোখ বুজে চোদা খেতে খেতে শীৎকার তুলছে, আহহহহহহহ জান আমার সোনাবাবু আমার মারোওওওও ওহহহহহহহহ আহহহহহহহহহহ চুদে চুদে গুদ ফাটিয়ে দাও আমার আহহহহহহহ কী সুখ দাও তুমি সোনাবাবুটা আমার জানু আমার লাগাও, তোমার বেশ্যামেগীটাকে আচ্ছা করে চোদন লাগাও আহহহহহহহহহহ মাআআআআআআ হহহহ হ্যাঁ, মারোওওওওও জোরেএ হহহহহহহহ হাআআআআহহহহহহহ মায়ের মুখে এইসব গালাগালি শুনে আমার বিছিগুল যেন আরও টাইট হয়ে গেল। আমি সেই ফাঁকার ওপর আরও একটু চেপে ধরে সামনের চোদন খেলা দেখতে দেখতে খিঁচতে লাগলাম। আবোলতাবোল বকতে বকতে দুজনেই খাট কাঁপিয়ে ঠাপাচ্ছে আর ওদের চোদার তালে তালে খাট নড়ছে ক্যাঁচ কোঁচ শব্দ করে।

তবে সেসব শব্দের উর্ধে কাকুর আর মা-র চোদাচুদির শব্দ, একটানা গুদে বাঁড়া যাতায়াতের পকপকপকপক পকাৎপক পকপকাপকপকপকপকপকাৎপকাৎপক শব্দ ভেসে আসছে একটানা মার অবস্থা দেখে মনে হচ্ছিল এক্ষুনি দাঁত-কপাটি লেগে যাবে বুঝি অহহহ আমার মাল বেরবে ওহ ওহ ওহ বলতে বলতে কাকু হঠাৎ চেঁচিয়ে উঠল আর তার সাথে সাথে গুদের গভিরে নিজের মাল ত্যাগ করে দিলো । মাও চুপ হয়ে ছিল তারমানে সেও খসিয়ে ফেলেছিল তবে সব কিছুই তাড়াতাড়ি হয়ে গেল আমার মনে হল। এই বুড়োরও যে ঠাপানর সেই সটামিনা নেই সেটা বুঝতে পারলাম। মাত্র পাঁচ মিনিট চুদেই দেখলাম হাফাতে হাফাতে স্থির হয়ে গেল ওরা তারপর জড়াজড়ি করে দুজনে কিছুক্ষণ শুয়ে থাকল। তবে আমার তখনও খাঁড়া হয়ে ছিল তাই ফুটো দিয়ে মায়ের ল্যাংটো শরীর দেখতে দেখতে নিজের বাঁড়া খিঁচে চললাম আমি এমন সময় হঠাৎ দেখালম যে কাকু বিছানা থেকে উঠে নিজের জাঙ্গিয়া পড়ে নিল আর তার সাথে সাথে মাও বিছানা থেকে উঠে নিজের শায়াটা মেঝে থেকে তুলে নিজের গুদটা মুছে কোনরকমে শাড়িটা শরীরে জড়িয়ে নিলো। বুঝলাম যে এই শো আজকের জন্য শেষ তাই দুঃখে নিজের লাওরাটা প্যান্টের ভেতরে ঢুকিয়ে আস্তে আস্তে নিজের ঘরে এসে বিছানায় শুয়ে পড়লাম।

Leave a Comment