মীরা বাসু – বরের সেক্রেটারি ৩ | BanglaChotikahini

এদিকে বিনয় আমাদের দিকে দেখতে দেখতে নিজের বাঁড়ায় নিজের বৌ আর সেক্রেটারির চোষণ উপভোগ করতে লাগল। বিনয় দেখি ব্রায়ের মধ্যে থাকা আমাদের দুজনের মাইয়ের ক্লিভেজ দেখছে এক নজরে। তখন আমার একটা আইডিয়া এলো। জুন যখন বিনয়ের বাঁড়া চুষছে আমি তখন জুনের ব্রা খুলে দিলাম, আর তার ৩৬ডি সাইজের মাইগুলো বিনয়ের সামনে উন্মুক্ত হয়ে গেলো। আমি নিজেও নিজের ব্রা খুলে নিলাম। তারপর আমি জুনকে তুলে তাকে নিয়ে বিছানায় এলাম, তারপর আমি জুনের ঠোঁটে কিস করতে লাগলাম। জুনও আমাকে ভালোই রেসপন্স দিতে শুরু করল। এদিকে বিনয়ের বাঁড়া আমাদের মুখের চোষণে গরম হয়েই গেছিল, তার ওপর সামনে একটা লাইভ লেসবিয়ান সেক্স দেখতে দেখতে বিনয়ের বাঁড়া লোহার গরম দণ্ড হয়ে উঠেছে। এদিকে আমার আর জুনের একই অবস্থা, দুজনেরই গুদের ফাঁকে জল কেটে আমাদের প্যানটি ভিজিয়ে দিচ্ছে। বিনয় আমাদের কোমর তুলে একে একে প্যানটি খুলে আমাদের পুরো উলঙ্গ করে দিল।

এদিকে আমি আর জুন একে অপরকে চুমুর সাথে সাথে মাইগুলোও টিপে দিচ্ছিলাম। ওদিকে বিনয় আমাদের প্যানটি খুলে দিয়ে আমাদের গুদের কাছে মুখ নিয়ে গিয়ে চেটে দিতে শুরু করল। আমার আর জুনের গুদে পুরোপুরি বন্যা বইতে শুরু করে দিল। আমরা নিজেদের মতো লেসবিয়ান সেক্স করতে করতে আমাদের গুদে বিনয়ের জিভটা উপভোগ করছিলাম। বিনয় পালা করে আমাদের গুদ চুষে চেটে দিতে দিতে আমাদের পাছা টিপে দিচ্ছিল। আমি জুনকে আমাদের খাটে শুইয়ে দিয়ে তার ওপর উঠে পরেছিলাম। বিনয় খাটের পাশে দাঁড়িয়ে আমাদের গুদ চেটে দিচ্ছিল। বিনয় কিছুক্ষণ গুদ চেটে খাটে উঠে পড়ল, আমাদের পায়ের ফাঁকে হাঁটু মুড়ে বসে নিজের কঠিন আর গরম বাঁড়াটা একে একে আমার আর জুনের গুদের ওপর বোলাতে লাগল। এতে ধীরে ধীরে আমি আর জুন ক্ষুধার্ত বাঘিনী হয়ে উঠলাম। আমরা দুজনেই বিনয় বাঁড়াটা প্রথমে গুদে চাইছিলাম। তাই আমরা মাঝে বিনয়ের বাঁড়াটা হাতে ধরে নিজের গুদে ঢুকিয়ে দিতে চেষ্টা করছিলাম। বিনয় আমাদের এই উতলা ভাবটা খুব উপভোগ করছিল।

বিনয় তার বাঁড়াটা পালা করে আমাদের গুদের ওপর ঘষতে ঘষতে একবার আমার গুদে ঢুকিয়ে দিল। আস্তে আস্তে একটু ঢুকিয়ে আবার খানিকটা বার করে এনে আবার চাপ দিতে দিতে পুরোটা ঢুকিয়ে দিল। আবেশে আমার চোখ বন্ধ হয়ে এলো। মুখ দিয়ে একটা আওয়াজ বেরিয়ে এলো ‘আহহহহহহ’। কিন্তু বিনয় আমাকে চুদল না, সে আমার গুদ থেকে বাঁড়াটা বার করে নিয়ে জুনের গুদে ঠিক একইভাবে ঢুকিয়ে দিল। জুনও ঠিক আমার মতো আবেশে চোখ বন্ধ করে একটা আহহহহহ করে শব্দ করে নিজের সুখ জানান দিল। আমি জুনের বড় বড় মাইগুলো দুহাতে টিপে দিতে শুরু করে দিলাম। ওদিকে বিনয় একবার জুনের গুদে ২-৩টে ঠাপ দেয় তো একবার আমার গুদে ২-৩টে ঠাপ দেয়। যেনও বুঝে উঠতে পারছে না কাকে চুদবে।

আমি বললাম, “বিনয় তুমি আগে জুনকে চুদে নাও, ওর একবার জল খসে গেলে আমাকে চুদতে শুরু করবে। বেচারির দুপুরে জল খসে নি, কষ্টে আছে ও।”

জুন বলল, “হ্যাঁ ম্যাডাম, আমার সত্যি খুব কষ্ট হচ্ছে দুপুর থেকে।”

আমি বললাম, “আমাকে অফিসে সকলের সামনে ম্যাডাম বলতে পারো কিন্তু এখানে আমাকে মীরাদি বলে ডেকো।”

জুন বলল, “আচ্ছা মীরাদি তাই হবে, আপনি আপনার গুদটা আমার মুখের ওপর নিয়ে আসুন, স্যার আমার গুদ মারার সময়ে আমি আপনার গুদটা চেটে রেডি করে দিই।”

বিনয় জুনের গুদে বাঁড়া ঢুকিয়ে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করে দিল। আমিও আস্তে আস্তে জুনের শরীরের ওপর দিকে উঠে গিয়ে আমার গুদটা জুনের মুখের ওপর রাখলাম। জুন আমার গুদ চেটে দিতে দিতে আমার বরের বাঁড়ার গাদন খেতে থাকল, বিনয়ও জুনকে চুদে দিতে দিতে তার মাইগুলো টিপে দিতে শুরু করে দিল। সারা ঘরে একটা খচাত পচাত পচ পচ করে চোদাচুদির মিউজিকে ভরে উঠল। তার সাথে পাল্লা দিয়ে তিন উলঙ্গ নরনারীর আনন্দের শীৎকার।

This content appeared first on new sex story Bangla choti golpo

কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপ মারার পর বিনয় তার ঠাপের গতি বাড়াতে শুরু করে দিল। ধীরে ধীরে বিনয়ের বাঁড়া জুনের গুদে পিস্টনের মতো আসা যাওয়া করতে শুরু করে দিল। এদিকে জুনের জিভ আমার গুদে কিলবিল করতে লাগল। মিনিট দশেকের মধ্যে বিনয়ের কড়া চোদনে জুনের গুদের কামরস খসে গেল।

জুন একটু নিস্তেজ হয়ে গেলে বিনয় আমাকে নিজের কাছে টেনে আমাকে বিছানায় কুকুরের মতো চার হাত পায়ে ডগি পজিশনে বসিয়ে নিয়ে নিজে আমার পিছন থেকে আমার গুদে বাঁড়া ঢুকিয়ে আমার গুদে ঠাপানো শুরু করে দিল। আমার গুদটা বেশ ভিজে ছিল তাই আমার গুদে বাঁড়া দিয়ে বিনয় বেশ স্পীডে চুদতে শুরু করে দিল। গুদ থেকে একটা ফচ ফচ করে আওয়াজ গোটা ঘরে ছড়িয়ে পড়ল। আর বিনয় আওয়াজের তালে তালে আমাকে চুদে যেতে থাকল, আর হঠাৎ করে আমার পাছায় একটা সপাটে চড় কসিয়ে দিল। আমি উহহহহ করে উঠতেই বিনয় পাছা টিপে দিতে দিতে বলল, “সরি ডার্লিং, তোমাকে কষ্ট দিতে চাইনি, কিন্তু যা একখানা গাঁড় বানিয়েছ, না চড়িয়ে থাকতে পারলাম না।”

আমি বললাম, “তোমাকে কে বলল আমার কষ্ট হয়েছে? তোমার ইচ্ছা হলে তুমি আরও মারতে পারো। মেরে মেরে আমার গাঁড় লাল করে দাও সোনা।”

ব্যাস আর পায় কে, বিনয় পরের ১৫ মিনিট আমাকে উদ্দাম চুদতে চুদতে চটাস চটাস করে থাপ্পর মেরে মেরে আমার পাছা লাল তরমুজের মতো বানিয়ে ফেলল। এদিকে আমি জুনকে আমার সামনে ডেকে তাকে আমার সামনে গুদটা কেলিয়ে শুয়ে পরতে বললাম। সে শুয়ে পরলেই আমি তার গুদে মুখ দিয়ে চেটে দিতে থাকলাম, মাঝে মাঝে তার গুদে জিভ ঢুকিয়ে দিচ্ছিলাম তো মাঝে মাঝে তার গুদের ক্লিরসিস কামড়ে দিচ্ছিলাম। ১৫-২০ মিনিট চোদার পর বিনয় খুব ঘন ঘন ঠাপাতে শুরু করে দিল। মিনিট দুই রাম ঠাপ দেবার পর বিনয় আমার গুদে নিজের বীর্য ঢেলে স্নান করে দিল। সাথে সাথে আমারও সময় হয়ে এসেছিল, আমার গুদের সব কামরস আমি ঢেলে দিলাম। এদিকে আমার জিভের চোষণের ফলে জুনের শরীরও মোচর দিয়ে উঠল, আর সে আমার মুখের ওপরেই দ্বিতীয়বার নিজের গুদের কামরস ঢেলে দিল। সেদিন আমি জুনকে বাড়ি যেতে দিলাম না, সারারাত আমরা তিনজনে উলঙ্গ হয়ে খুব চোদাচুদি করেছিলাম। এভাবেই আমাদের মধ্যে একটা নতুন সম্পর্ক গড়ে উঠেছিল।

(সমাপ্ত)

This story মীরা বাসু – বরের সেক্রেটারি ৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • তুলি বৌদি ও ওর মেয়ে
  • Bengali Brother Sister Incest Story
  • বউদির ভালবাসা (Part-2)
  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ১০
  • বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা (১১)

Leave a Comment