মৌন মন্থর আর তুমি আমার সর্বনাম [৩] [সমাপ্ত] – Bangla Choti Collections

Written by virginia_bulls

মেসে থেকে রাত্রে পরের দিনের ইন্টরভিউ এর প্রিপারেশন নেবে জয় । গুঞ্জন জয়ের মেস চেনে কিন্তু মিসেস চ্যাটার্জী চেনেন না । ভয় মনে থাকলেও ভয় আমল দিলো না জয় । কেটে গেলো সে রাত স্বপ্নের মতো – জয়কে গুঞ্জনের ভালোবাসায় বিভোর করে । চোখের সামনে দুটো রাস্তা একটা গুঞ্জন আরেকটা মিস্টার রজত সামন্ত । চাকরি সে জুটিয়ে নেবেই ।
কিন্তু যখন মানুষের জীবনে মোড় আসে মানুষের জীবন কে আগাগোড়া বদলে ভেঙে দেয় নতুন মানুষের মতো । নেশার মতো সময় পাল্টে দিচ্ছে যেন জীবন একের পর এক দৃশ্যপট সকাল থেকে । দিন টা ২১ শে মে ।
নাটকের পর নাটকে সামলে নেয়া জয় কিছুতেই বুঝতে পারছে না নিয়তির ব্যাখান ।সকালেই মেসের দরজায় দাঁড়িয়ে তার বাবা রজত সামন্ত । কোনো কথাই শুনবেন না , নিজের ছেলে কে ফিরিয়ে নিয়ে যাবেন যেকোনো শর্তের বিনিময়ে ।চাই না তাঁর চাকরি । কোনো নিজের শর্ত জোর করে জয়ের উপরে চাপাতে চান না তিনি ।কিন্তু চাকরি না নিয়ে ফিরবে না জয় কলকাতা থেকে । হাতের সামনে বাবাকে হারিয়ে দেবার শেষ সুযোগ । আর বাবা সামনে দাঁড়িয়ে আছেন হেরে । যাক শেষে বোঝানো গেলো বাবাকে ।চাকরি জয় শখেই নেবে শুধু বাবাকে দেখতে চায় সে কি চাকরি পাবে , বা তার যোগ্যতার কি চাকরি পাওয়া সম্ভব । যে ভাবে হোক একটা সপ্তাহ নিতেই হবে বাবার কাছ থেকে । গুঞ্জন কে প্রতি পদে মিস করছে জন্মেঞ্জয় ।
নিরুপায় রজত সামন্ত শেষে হার মেনে চলে গেলেন জয়ের জেদের কাছে । কিন্তু প্রতিশ্রুতি আদায় করলেন জয়ের থেকে যে তিনি আর এক সপ্তাহ পরে জয় কে বাড়িতে দেখতে পাবেন । আর রজত সামন্ত চলে যেতেই চ্যাটেজী বাড়ির দারওয়ান চিঠি দিয়ে গেলো দাদাবাবু কে ।
চিঠিতে লেখা যে মিসেস চ্যাটার্জীর সামনে জয় এখুনি উপস্থিত না হলে তিনি পুলিশ ডাকবেন ।
চরম ব্যতিব্যস্ত হয়ে পড়লো জয় । থানা পুলিশ— ইশ বাবার সম্মান টাও সে রাখতে পারবে না । যা হবার হবে ।আগে ইন্টারভিউ । ঘড়ির কাটায় ১০টায় , যেতে হবে তাকে এপিজে হাউস পার্কস্ট্রিট ।
নির্ধারিত সময়ের মধ্যেই এলোত্তি অফিসের সামনে এসে দাঁড়ালো জয় ।
নিজেকে ৪-৫ সেকেন্ড সময় দিয়ে নিঃশ্বাস নিলো । তার পর অফিসে গিয়ে দারওয়ান কে দেখালো তার ইন্টারভিউ লেটার । আর দারওয়ান তাকে বসিয়েও দিলো নির্ধারিত ঘরে । একটা সুন্দরী তরুণী আগেই যেন তৈরী ছিল । কিছু ফর্ম নিয়ে আসলো সে হাতে । এসব মেয়েরা মোহময়ী হয় ।
মিস্টার জনমেজয় সামান্তা রাইট ?
জয় মাথা নাড়লো ।
হিমাঙ্গি : আই আম হিমাঙ্গি ভাসানী ,HR ম্যানেজার , প্লিজ ফিল আপ ডিস্ ফর্ম , এন্ড কাম টু মাই কেবিন হোয়েন ডান ।
পোঁদ দুলিয়ে চলে গেলো মেয়েটি । কত ট্যামক । শালী দু টাকার রিসেপসনিস্ট ভাব যেন কোম্পানির জমিদার । এরকমই হয় ।
তাড়াতাড়ি ফর্ম টা ভোরে নিয়ে নক করলো জয় হিমাঙ্গির কেবিনে । অফিস বেশ ছিম ছাম কিন্তু বেশ বড়োই , একটা বড়ো ফ্লোর অন্তত ৫০ জন বসে আছে তাতে ।
বেল বাজালো হিমাঙ্গি । একটা চিপ চিপে চেহারার বেয়ারা আসলো ।
শোনো কমল এনাকে GM এর রুমে নিয়ে যাও । হ্যা সরখেল বাবু । বলে হিমাঙ্গি জয় কে নমস্কার বিনিময় করলো ।
জয় কমলের পিছু পিছু গিয়ে পৌছালো কেউ একজন সরখেলের রুমে ।
বিশাল উঁচু গলায় লম্বা চওড়া একটি লোক । মিস্টার সামান্তা !
স্ট্র্যাডফোর্ড পাস আউট !
জয় মাথা নাড়ালো ।
” আচ্ছা মশাই কলকাতায় মরতে এলেন কেন MS করে , তার উপর রুড়কীর PHD । পয়সা তো কেউ দেয় না মশাই কলকাতায় ।
ক্রেডেনশিয়াল এতো ভারী ! দক্ষিনা কত?
জয় একটু অপ্রস্তুত হয়ে জিজ্ঞাসা করলো ” মানে ?”
আরে মশাই অউটস্টান্ডিং রেজাল্ট আপনার , কি আপনাকে এভালুয়েট করবো বলুন তো , মাইনে কি চাই সেটা বলুন পোষালে VP এর কাছে পাঠাবো না হলে আপনি আসুন !
জয়: আপনারা কি দেবেন ?
সরখেল: সাউফার , বাড়ি , সব মিলিয়ে অনুয়াললি ৯ এর মতন প্যাকেজ হবে , ধরুন মাসে ৯০ হাজার হাতে পাবেন ।
জয় বেশ , প্রসিড করুন
তাহলে ওয়েটিং রুমে- বসুন বস এখুনি ফোন করবেন কেমন । উনি ফাইনাল ইটনেরভিউ নেবেন । চাকরি টা পাকা হলে আমায় একটু দেখবেন কেমন । আপনারা হবেন বড়োবাবু ।
ওয়েটিং রুম-এ বসে মাপতে লাগলো জয় অফিস । সামনে রাখা ফোন টা বাজলো ক্রিং ক্রিং ।
ফোন ধরলো জয় ।
প্লিজ কাম টু ভিপি’স অফিস ।
একটু ভয় ভয় করছে । সে অর্থে ইন্টারভিউ দেয় নি জয় এমন জীবনের দোটানায় । ঘন কুয়াশার মতো বাষ্প জমে গেছে চিল্ড এসি তে । বসে আছেন VP ভিতরে ।
নক করলো জয় দরজায় ।
মে আই কাম ইন স্যার ?”
গম্ভীর গলায় —যা প্লিস কাম ইন !
ঘরে ঢুকেই দরজায় ঠেস দিয়ে দাঁড়িয়ে হিমবাহের মতো চাঙড় ভেঙে ভেঙে গলতে শুরু করলো জয় । নাঃ নড়বার একটুও ক্ষমতা নেই তার । প্রচন্ড ঘুরছে তার মাথা । কি করবে সে ।
চেয়ারে বসে আছেন মিস্টার অরুণেষ চ্যাটার্জী ।
একি তুমি এখানে কেন ?
বলেই আবার CV টা তুলে নাম দেখলেন মিস্টার চ্যাটার্জী ।
তাহা এমন করে সতুর টিউটর হবার কি দরকার পড়লো ? যে স্ট্যাডফোর্ড থেকে পড়ে এসেছে তার চাকরির অভাব ?
বাবার নাম লেখনি কেন ? বাবার নাম কি?
ঝগড়া বাবার সাথে ?
আর পূরবী বলছিলো কাল নাকি তুমি ওদের সাথে ঝগড়া করে বাড়ি ছেড়ে দিয়েছো ।
কথা বলার মতো পরিস্থিতি নেই জয়ের । একবার মনে হলো দরজা খুলে দৌড়ে ছুট মারুক শিয়ালদা স্টেশন-এ । নাঃ পকেটে টিকেটের টাকা হবে না । টাকা বেশি করে আনতেই ভুলে গেছে জয় । তা হোক । না বেরিয়ে যাবে ।
এমন সময় অরুণেষ উঠে হাত ধরে কাঁধে হাত রেখে বসলো জয় কে সামনের চেয়ারে ।
চাকরি তো হলো ? কিন্তু হোম টিউসন টা কি কিছু বলছো না যে ? ওহ দেখো ভুলেই গেছি , বলে বেল বাজালেন টেবিলের । আরেকজন এসে দাঁড়ালো সাথে সাথে ।
শোনো বাবুর জন্য চা জল খাবার নিয়ে এস । বলে নিজের ডেস্কের ফোন উঠিয়ে ফোন করলেন ।
শরীর ঠান্ডা হয়ে গেছে জয়ের ।
” আরে এই দেখো জনমেজয় , সতুর টিচার PHD , স্ট্যান্ডফোর্ড থেকে পাস MS করা , বাড়িতে বোধ হয় ঝগড়া করেছে , আমাদের ফার্ম-এ আডভাইসার পোস্ট-এর জন্য এপলাই করে আমার সামনে বসে আছে !
আর তুমি হন্নে হয়ে খুঁজছো সকাল থেকে ?”
কি তুমি আসবে ? আচ্ছা এস , না না ওহ কোথাও যাবে না !আমি বসিয়ে রাখছি ! ” বলে ফোন রেখে তাকালেন অরুণেষ জয়ের দিকে ।
কি হে বাড়ির কথা বললে না । বাবার নাম কি ।
ভয়ে জমে যাওয়া জয় কোনো রকমে বললো ” আমি আসি চাকরির দরকার নেই !”
বলে উঠতে চাইলো জয় । আর একটা ধমক মারলেন চ্যাটার্জী সাহেব ।
কোথাও যাওয়া হবে না , মেয়েটা কাল থেকে কেঁদে কেঁদে একসা, যেতে হলে ভালোভাবে যাও ! আর বংশ পরিচয় দিয়ে যাও ।
চুপ করে রইলো জয় । এক গাদা খাবার আসলো চা সমেত টেবিলে ।
ধুর নিকুচি করেছে খাবারের ।
আর এরই মধ্যে হুর মুড় করে ঢুকলেন মিসেস চ্যাটার্জী ।
আর প্রচন্ড আগুনের মতো চোখ করে তাকিয়ে বললেন
ওঠো এখনই যেতে হবে আমার সাথে ! ”
জয় বাধ্য ছেলের মতো উঠলো । মিসেস চ্যাটার্জী বললেন ” শোনো পুলিশে খবর দাও !”
মিস্টার চ্যাটার্জি ব্যস্ত হলেন না ।
আহা তোমার সবেতেই বাড়াবাড়ি । কি হে ছোকরা, জয়ের দিকে তাকিয়ে মুখার্জী সাহেব জিজ্ঞাসা করলেন
বাবা কে ?
জয় দেখলো উপায় নেই । যা হয় হোক । জানাজানি যখন হবেই । চুপি স্বরে বললো ।
রজত সামন্ত ।
সেকি চেঁচিয়ে উঠলেন মুখার্জী সাহেব । আমার একমাত্র রাইভাল রজতসামন্ত সেঞ্চুরি সিমেন্টের মালিক । হ্যাঁ দাও বেটাকে পুলিশে ।
কথা কেউ বাড়ালো না । মিসেস চ্যাটার্জী নিয়ে চললেন জয় কে তার সঙ্গে গাড়িতে ।
মিসেস চ্যাটার্জীর সাথে এগিয়ে আসলো চাকরটা । দৌড়ে পালিয়ে যাওয়া যায় কিন্তু হুটোপুটি করে এদের থেকে পালিয়ে গেলে পুলিশ কে জানালে বাবার মান সন্মান কিছুই থাকবে না । মিসেস চ্যাটার্জী নিশ্চয়ই গুঞ্জনকে চুদেছে বলেই জয় কে পুলিশে দেবে । কারণ জয় জানে পূরবী চ্যাটার্জী যা মাগি ছাড়ার মতো সে মাগি নয় । লেওড়া দিয়ে গুদ মাল ঢালার পর ১৫ মিনিট গুদ থেকে লেওড়া বার করতে দেন নি । আর তার মেয়ে কে চুদে দেয়া মুখের কথা । নিজেকে ভাগ্যের হাতে সপে দেয়া ছাড়া জয়ের বিশেষ কিছু করার ছিল না । হচ্ছে যখন হোক । আসুক বাবা । সব কটাকে চুদবে জয় বাবার ক্ষমতা দিয়ে । হেরেই শেষে যখন যেতে হলো ।
BMW গাড়িটাতে পিছনের সাইট দুদিকে দুজনে বসে আছে । এক দিকে মিসেস পূরবী চ্যাটার্জী যেন শরীরে আগুন ঝরছে রাগে । অন্য জানালায় সেদিয়ে বসে আছে জয় । সে শুধু রাস্তার মদ গুলো দেখছে কখন থানা আসবে সে নেমে নিজেকে সমর্পন করে দেবে থানাতে ।
মনে মনে দাঁতে দাঁত পিষছে জয় ।শালী খানকি তোকে চুদেছি মাগি , আমায় ডিডিবি থানাতে , থানায় সবার সামনে বলে দেব তুই আমাকে দিয়ে চুদিয়েছিস । দরকার হলে ডিএনএ টেস্ট করুক । দু দিন আগেই তো চুদেছি । গুদে নিশ্চয়ই মারা যাওয়া বীর্য গুলোর দেহাবশেষ মরা , গলা পচা লাশ গুলো পাওয়া যাবে । ছাড়বে না জয় ।
দুজনের নিঃস্বাস এতো ভারু যে AC টা ঠান্ডা হয়ে মাথার চুল ঠান্ডা করে দিচ্ছে । জয়ের বসে মনে হচ্ছিলো রাস্তার লাইট পোস্ট গুলো যে একটা একটা করে পেরিয়ে যাচ্ছে তার একটায় পূরবী চ্যাটার্জীর শাড়ী খুলে ল্যাংটা করে সবার সামনে চুদুক । মাগীর কিসের এতো দেমাগ ।
কোরেয়া থানার মুখটায় গাড়ি থানায় না ঢুকিয়ে পার্কিং-এর অভাবে রাস্তার এক দিকে দাড়ঁ করলো ড্রাইভার । আর ড্রাইভার কে কিছু টাকা দিয়ে কিছু কেনার কথা বলে মিসেস চ্যাটার্জী তাকালেন জয়ের দিকে । আর গুরু গম্ভীর গলায় বললেন ” গাড়ি থেকে পা যদি মাটিতে নামিয়েছো তো রণক্ষেত্র করবো বলে দিলাম । থানা থেকে না আসা পর্যন্ত গাড়ি থেকে নড়বে না । ”
ড্রাইভার আগেই নেমে গেছে গাড়ি বন্ধ করে । অগত্যা- ঝামেলা বাড়ালে ঝামেলা তো বাড়বেই । মিসেস চ্যাটার্জীর ইচ্ছা মতোই চলা যাক । জয়ের শেষ অস্ত্র মিসেস চ্যাটার্জী কে সে মুখের উপর বলবে -অরুণেষ চ্যাটার্জী কে বলে দেবে যে পূরবী চ্যাটার্জী তাকে দিয়ে চুদিয়ে নেয় সময় সময় ।তার পর যা হবার তা হোক । প্রায় ১০ মিনিট কথা হলো থানার উচ্ছ পদস্থ করতে দেড় সাথে । গাড়িতে বসে সে দেখছে । একজন অনেক ষ্টার লাগানো আধিকারিক এগিয়ে আসলেন থানা থেকে আর এগিয়ে দিলেন মিসেস চ্যাটার্জী কে গাড়ি পর্যন্ত । আর ফেরার সময় অনেক্ষন মেপে নিলো সে জনমেজয় কে ।
শুধু জয় শুনতে পেলো : ” আপনি নিশ্চিন্তে যান আমরা সময় মতো পৌঁছে যাচ্ছি !যা ব্যবস্থা নেবার আমরাই নেবো ! ”
জয় রেপ তো করেনি । গুঞ্জন নিশ্চয়ই থানায় রেপের রিপোর্ট করবে না । গুঞ্জন জয় কে ভালোবাসে ।
ড্রাইভার অনেক খাবার প্যাক করে নিয়ে আসলো । কালো আধলা ইটের মতো সিমেন্সের এ -২৫ মোবাইলটা বিপ বিপ করে বাজছে । সবে মোবাইল-ফোনের চলন হয়েছে শহরে । ৬ টাকা একটা ফোন ধরতে আর ১২ টাকা একটা ফোন করতে লাগে তবে মিসেস চ্যাটার্জীর মতো শিল্পপতি ছাড়া ফোন ব্যবহারের দম নেই এ শহরে । ইচ্ছা করলে ৩৫০০০ টাকা দামের এমন অনেক ফোন রাখতে পারে জয় । তার বাবার আছে গোটা চারেক ।
” হ্যাঁ হ্যাঁ থানায় বলে আসলাম । ওরা লোক পাঠাবে । আমায় তো বললো চিন্তার কিছু নেই । আমি ধরে রেখেছি আমার সাথে । আমি বুঝে নেবো !”
বলে ফোন রেখে দিলেন মিসেস চ্যাটার্জী ।
গাড়ি গড়িয়ে গড়িয়ে পৌছালো চ্যাটার্জী ভিলায় ।গেট থেকে গাড়ি বাড়িতে ঢোকার মুখে একটু হেলে ফিসফিস করে জয় তার শেষ মোক্ষম চাল চললো ।
” আমাকে পুলিশি হেনস্তা করলে আমি কিন্তু আপনার কীর্তি অরুণেষ বাবু কে ফাঁস করে দেব ।”
কথাটা শুনে কোনো হেলদোল হলো না মিসেস চ্যাটার্জীর ।
গাড়ি গেট থেকে ঢুকে একটু তফাতে দাঁড়ালো ।
সেখানে দারওয়ান ছাড়াও দুটি লোক দাঁড়িয়ে অপেক্ষা রত । গাড়ি থেকে তাড়া তাড়ি নেমে গেলেন মিসেস পূরবী চ্যাটার্জী তাদের কে কিছু বলবেন বলে ।
ওদিকে হাত দেখিয়ে কি ইশারা করলেন আর বললেন গাড়ির ভিতরে বসে জয় সেটা শুনতে পেলো না । এবার মিসেস পূরবী চ্যাটার্জী জয় কে ইশারা করলেন গাড়ি থেকে বেরিয়ে আসতে ।
জয় বিনা বাক্যে গাড়ি থেকে বেরিয়ে আসলো । মিসেস চ্যাটার্জী আর জয় দুজনেই সিঁড়ি দিয়ে উপরে উঠছে দুজনের মধ্যে কথা নেই ।
মাঝখানে পূরবী দেবী বললেন পড়ার ঘরে গিয়ে বিশ্রাম নাও । আর এই নাও ফোন, যদি মিস্টার সামন্ত আসেন তাহলে পুলিশি ঝামেলা থেকে রেহাই পাবে নাহলে তোমাকে লোকাপ-এ দেব ।
এর চেয়ে ভালো সুযোগ আর কি বা হতে পারে ।
পড়ার ঘরে ঢুকে সাথে সাথে বাবা কে ফোন করলো জয় ।
” বাবা , তুমি কি ফিরে গেছো?
রজত সামন্ত: কেন রে , আমি একটু কাজে আছি , না এখানেই আছি রাতে ফিরবো , তোর কি কিছু লাগবে ?
জয়: না বলছিলাম একটু আসতে পারবে !
রজত সামন্ত: কোথায়? মেসে যাবো? তুই কি আমার সাথে ফিরে যাবি?
জয়: না ৯-বি শরৎ বোস রোড , চ্যাটার্জী ভিলা
রোজার সামন্ত: এটা কার ফোন , আমার কিন্তু সময় লাগবে ৩-৪ ঘন্টা
জয়: বেশ এস , এটা আমার এক ছাত্রের ফোন ! রাখছি ।
চুপ চাপ ফোন টেবিলে রেখে ঘাড় ঝুকিয়ে আরাম করে চোখ বন্ধ করে বসে রইলো জয় । ইশ কোথাথেকে কি যে হলো । কি দরকার ছিল গুঞ্জনকে চোদার । সব তো ঠিকই চলছিল । এক মনে ভেবে চলেছে ঘটনার প্রবাহ গুলো মনের মধ্যে । যাক পাঁচ কান না হলেই হলো । তার বাবা যা করে করুক । কিন্তু বাইরের কেউ জানলে কোথাও কাওকে মুখ দেখানো যাবে না ।
না গুঞ্জন সামনে আসে নি । আসলে খিস্তি খেউর হবে ঝগড়া ঝাটি হবে বলে কোনো চাকর বকর কে মনে হয় পূরবী চ্যাটার্জী আসে পাশে রাখেনি ।
এই বার খিদে পাচ্ছে । অনেক খাবার দিয়েছিলো অরুণেষ বাবু , যদি একটু খেয়ে নিতো জয় ।
চরম খিদে পাচ্ছে ।
গুঞ্জনের মাথাটা ফাটল কি করে । নিশ্চয়ই এই রাক্ষুসি টা মেরে মাথা পাঠিয়ে দিয়েছে । যদি গুঞ্জন কে একটু দেখা যেত , কেমন আছে জানা যেত । আচ্ছা সে নাঃ হয় ক্ষমা চেয়ে নেবে মিসেস পূরবী চ্যাটার্জীর কাছে । মনে মনে ঠিক করলো জয় যে পায়ে ধরে মেয়েটাকে বাঁচিয়ে নেবে । বলা যায় না যদি আরো মারধর করে?
খানিক বাদে শৈলী এসে বললো ” দাদাবাবু কততম আপনাকে ডাকতেছে ! ” বলে সিঁড়ি বেয়ে নেমে চলে গেলো সার্ভেন্ট কোয়ার্টার এর দিকে । গুটি গুটি পায়ে জয় এগিয়ে গেলো মিসেস পূরবী চ্যাটার্জীর ঘরে । জানলা ধরে দাঁড়িয়ে আছেন পূরবী চ্যাটার্জী ।
পিছন ফিরে থাকা পূরবী চ্যাটার্জী কে না দেখেই জয় বলতে শুরু করলো :
” দেখুন আপনি আমার যা সংকলন করছেন টা অনুচিত । আমি অসৎ নোই, আর গুঞ্জন কে আমি ভালোবেসে ফেলেছি । আমি চরিত্রবান ঘরের, বনেদি রক্ত আমার গায়ে । আমি স্বনামধন্য রোহিতাস সামন্তের নাতি । যা হয়েছে বুল করে হয়েছে , গুঞ্জনকে মাফ করে দিন । ওকে মারধর করবেন না । ”
বেশ অবাক হয়েই ফিরে তাকালেন মিসেস চ্যাটার্জী । কিছু বললেন না । পাশ কাটিয়ে ঘরের দরজার পর্দা নামিয়ে বললেন ” এক দম চুপ কোনো কথা নয় !”
অপরাধবোধ নিয়ে দাঁড়িয়ে রইলো জয় । কিন্তু পূরবী দেবী কখন খাতে উঠেছেন সে খেয়াল হয় নি জয়ের । শুধু শুনলো জয় ” এস ” ।
ঘাড় ঘুরিয়ে ততোধিক বিস্ময় নিয়ে জয় তাকিয়ে দেখলো মিসেস চ্যাটার্জী শাড়ী তুলে দু পা মুড়ে শুয়ে আছে জয়ের দিকে তাকিয়ে ।
আর রক্ত গুলো সোজা ফ্রিজ থেকে বেরিয়ে উঠে গেলো ইলেকট্রিক চুল্লিতে টগবগ করে ফুটছে মাথায় । শালী মাগি কি যন্ত্রনাটাই দিয়েছিস । লেওড়া দিয়ে পিষেই মেরে ফেলবো । মনে মনে বললো ।
বিন্দু মাত্র দেরি না করে প্যান্ট খুলে লেওড়া কচলে কচলে যত তাড়াতাড়ি সম্ভব খাড়া করার চেষ্টা করতে লাগলো জয় । অনেক চুদবো শালী তোকে ।
” আমাকে মারার জন্য লোক নিয়ে এসেছিলেন বাড়িতে । ” জয় জিজ্ঞাসা করলো মাই গুলো ব্লাউস থেকে বার করতে করতে ।
শান্ত হয়ে মিসেস চ্যাটার্জী বললেন ” না রাজার হাটের আমাদের ইন্ড্রাস্ট্রিয়াল প্লট-এর জমিতে কেউ ইট পাথর রেখেছে , সেখানকার সুপারভাইসার খবর দিতে এসেছিলো ।কোরিয়া থানায় ডাইরি করে আসলাম । ”
খুব লজ্জা লাগলো জয়ের । সে এতো নির্বোধ ।
আধো খাড়া হওয়া লেওড়াটা গুদে থেকে জোর করে মিসেস চ্যাটার্জীর মুখ ধরে চুমু খেয়ে কানে ফিস ফিস করে বললো “শালী,”
মিসেস চ্যাটার্জী সুখে চোখ বুজিয়ে দিলেন ।শালী বলার পর তার মুখে কোনো অভিব্যক্তি প্রকাশ পেলো না ।
জয় রাগে মিসেস চ্যাটার্জীর নরম গলা চেপে ধরে বললো ” বাছা মেয়েটাকে কেন মারলে ?”
মিষ্টি একটা হাঁসি দিয়ে মিসেস চ্যাটার্জী বললেন ” তুমি যাবার পড়ি পা ফস্কে সিঁড়িতে স্লিপ করে একটু খানি কেটেছে মাথায় !”
এবার লজ্জা পেয়ে গেলো জয় তার বোকামিতে ।
পর্দা নড়ছে । কেউ যেন আসছে ঘরে ।
সামনে দাঁড়িয়ে গুঞ্জন । কাঁদো কাঁদো চোখে ।
আর চোখে মিসেস পূরবী দেখলেন । আর লজ্জায় চোখ বুজিয়ে বললেন
” এ বাবা , কি অসভ্য মেয়ে , যা না , এখন যা এখন থেকে , আমার লজ্জা করবে , হয়ে গেলে জয় কে তোর ঘরে পাঠিয়ে দেব ! যা ”
দৌড়ে এসে গুঞ্জন জড়িয়ে ধরলো জয়কে । লেওড়াটা মিসেস পূরবীর গুদে ঢোকানো অবস্থায় চুমু খেতে শুরু করলো জয় গুঞ্জনে বুকে জড়িয়ে ধরে ।
চোখ বুজেই মিসেস পূরবী চ্যাটার্জী বললেন
” সতু , তুমি যাও সোনা লক্ষী , আমার লজ্জা করছে !”
গুঞ্জন: বলেছিলাম না মা, এমন ছেলে পাবে না ! আমি আর যাবো না কোথাও ।
মার দিকে না তাকিয়ে জয় কে চুমু খেতে থামে না ।
মা মেয়েকে কাছে পেয়ে জয়ের শরীরে রকেট প্রপালসান শুরু হয়ে গেছে । ধোন ফুসলিয়ে ধাক্কা দিচ্ছে যেমন পাহাড়ি জমে থাকা জলের প্রকান্ড সরোবর একেবারে রূদ্ধশ্বাসে বাঁধে আছড়ে পরে তেমন ।
মিসেস পূরবী নিজের মেয়ে কে কাকুতি করলেন । ” যা না যা এবার !”
কারণ মেয়ে সামনে থাকলে জয় কে দিয়ে ঠাপিয়ে নিতে পারবেন না মন মর্জি মতো নিজের গুদ । কিন্তু মেঝেতে দাঁড়িয়ে থাকা জয় মিসেস পূরবীর বুকের বোতাম গুলো এক এক করে খুলে দুটো মাই এলো করে দিলো । আর মুঠো করে আফগানী ফর্সা বড়ো বড়ো আতার মতো সুগন্ধি মাই গুলো টেনে কোমরে ঘৎ ঘৎ করে ঠাপ দেয়া শুরু করলো মেয়ের সামনে ।
লজ্জায় কুঁকড়ে যাওয়া আর সুখে দিশেহারা মিসেস চ্যাটার্জী সামলাতে না পেরে পা ছিটিয়ে হাত দিয়ে টানতে চাইলেন জয় কে বুকের কাছে ।সব মেয়ে এমনি চায় সুখ পেলে ।
মুখ ফস্কে তার বেরিয়ে গেলো কথা ” দেখ জামাই এর কাণ্ড দেখ !”
চোখ মুখ চক চক করে উঠলো জন্মেজয়ের । ” ওহ মা মেয়ের যুক্তি পরামর্শ করে আমার বিরুধ্যে ষড়যন্ত্র?”
জয় লেওড়া টা মিসেস পূরবীর গুদে ঠেসে ধাক্কা মেরে চেপে ধরলো মিসেস পূরবীকে বিছানায় । তলপেটের ধোন নাভির নিচে ছুঁয়ে যাওয়ায় সুখে হিসিয়ে উঠলেন মিসেস চ্যাটার্জী লাজ লজ্জা ভুলে । তখনি জয় মিসেস চ্যাটার্জী কে মুখ তুলে চুমু খেয়ে গাল টা খেতে খেতে বললো ” জানিস লাস্ট ১ দিন আমার কেমন গেছে ?”
” আমি তো মা মেয়ে দুজনকেই বিয়ে করবো !
ভয়ে আমি ঘুমাতে পর্যন্ত পারি নি । ”
বলে ধোন টা আরো কয়ে বার গুদে আছড়ে ধরলো জয় ।আর মিসেস কটেজে সুখে বিছানায় দু হাতে করে ধরতে না পেরে চেপে ধরলেন বসে বসে থাকা নিজের মেয়ে গুঞ্জনের হাত ।আসলে আশে পাশে কিছু ছিল না । মায়ের সুখে পাগল হয়ে যাওয়া আর বিছানায় আঁকড়ে ধরা দেখে গুঞ্জনের বেগ উঠলো চরমে । কারণ সামনে বসে থেকে চুমু খেয়ে সে গরম কম হয় নি ।গুঞ্জনের চোখের চাহন্তে বোঝা যাচ্ছে যে শান্ত কামনার আগুনে সে মোমের মতো একটু একটু করে গলে যাচ্ছে ।
জয় লেওড়া হালকা নাড়িয়ে নাড়িয়ে চোদার গতি রেখে ধরলো গুঞ্জন কে । চোদার জন্য সে ব্যগ্র বেশি তার মায়ের থেকে । জয় আঙ্গুল ঢুকিয়ে নাড়িয়ে দেখলো গুদ গুঞ্জনের, ভিজে জ্যাব জ্যাব করছে । বুকের নিঃশ্বাসে হাপর চলছে । কচি মাই গুলো খুলে ইচ্ছে মতো মাখতে শুরু করলো জয় কোমর মিসেস পূরবীর গুদে হালকা নাড়াতে নাড়াতে । খাড়া লেওড়া মেখে আছে মিসেস চ্যাটার্জীর গুদে । আর মিসেস চ্যাটার্জীর ক্ষমতা সত্যি নেই যে তিনি বলবেন গুঞ্জন কে সরে যেতে লজ্জার খাতিরে ।
নিজেকে সামলে নিয়ে চলতে হবে ।মা মেয়ের দুরন্ত দুটো শরীর তাড়া হুড়ো করলেই ভুল করে মাল খসে যাবে । এসব জয় শিখে নিয়েছে মিসেস পূরবী কে চুদে চুদে । গুঞ্জন কে ছেড়ে বাজখাই এমন কামুকি মিসেস চ্যাটার্জীর উপর ভালো করে চড়ে ডান হাত -এর বুড়োআঙ্গুল পুরোটাই মিসেস চ্যাটার্জীর পোঁদে চালিয়ে দিলো জয় । আর বুড়ো আঙ্গুল সহযোগে চার আঙ্গুল দিয়ে পোঁদ ধরে , শিথিল জয়গী গুদে জয় তার শুম্ভ নিশুম্ভ মার্কা লেওড়া না থেমে চুদিয়ে নিতে লাগলো বা হাত দিয়ে মিসেস পূরবীর মুখ নিজের মুখে রেখে চুষতে চুষতে ।
সুখে আঁক পাক করে উঠলেন পূরবী দেবী । আর এতটাই সুখে উতলা হয়ে উঠলেন আর থাকতে না পেরে লজ্জার শেষ রং টা ঘরে আবিরের মতো ছড়িয়ে বলে উঠলেন
” তোমার পায়ে পড়ি , ওগো আমায় এমন উলঙ্গ করে মেয়ের সমানে করো না , সোনা আমি যে পাগল হয়ে যাচ্ছি !”
তুমি আমায় এতো অস্থির করে দিয়ো না ! উফফ ওগো কি সখ দিলে গো সোনা , দেখ দেখ গুঞ্জন তোর জামাই আমায় তার দাসী বানিয়ে দিলো রে !”
বাকি বলতে দিলো না জয় । পুরুষ্ট পরিপক্ক পূরবী দেবীর কাকুমি মুখ টা চুষতে লাগলো জয় না থেমে । লেওড়া কাপ কেটে গুদ মারছে শুয়ে থাকা পূরবী দেবীর । লজ্জার বাঁধন কাটাতে পারছে না গুঞ্জন ও । তাই দেখে আর দেরি করলো না জয় ।টেনে গুঞ্জনকে বিছানায় উঠিয়ে নিয়ে মায়ের পাশে শুইয়ে বললো
” সোনা তোমায় তো এখন সারা জীবন লাগাতে পারবো , আগে তোমার মেক লাগিয়ে নি !”
কিন্তু চোদাতো চায় গুঞ্জন । কিন্তু মুখ ফুটে বলবে কি করে সে কথা ।
” হ্যাঁ মাকেই বেশি ভালোবাসো আমি যেন বুঝি না ।” বলে মুখ ফিরিয়ে রইলো একটু অভিমান করে ।
টেনে নিয়ে গুঞ্জন এককে বারে কাছে হাটু তে বিছানায় দাঁড় করিয়ে ডান হাতের দু আঙ্গুল দিয়ে গুদ কুলকুচি করা শুরু করলো জয় । আর কচি গুদ হবার সুবাদে একটু আংলি করা গুদ দিশেহারা হয়ে পড়লো খনিকে । আর হাতের তালে তালে গুদ নাচিয়ে নাচিয়ে জয়ের হাতের আঙ্গুল গুলো গুদ নিয়ে আদর করতে করতে কামুক স্বরে গুঞ্জন বললো
” এবার আমায় করো, ফাক করো না , আর এরকম না এবার ফাক করো !”
গুঞ্জন কে টেনে নিলো জয় কায়দা করে । নাঃ এক্সপার্ট নয় জয় ।শুধু নিজেকে ধরে রেখেছে পরিস্থিতি কে সামলে নিয়ে ।
গুঞ্জন কে মিসেস চ্যাটার্জীর বুকের উপর টেনে জোর করে উপুড় করে শুইয়ে দিলো ।
মুখ দুজনের সামনে সামনি ।
একটু লজ্জায় কারোর দিকে তাকাতে পারছে না । কিন্তু দুজনের মনের আসক্তি নিয়ে শুয়ে আছে একে ওপরের উপর , কখন জয়ের লেওড়া গুদে ঢুকবে ।
প্রচন্ড চোদার আগ্রহে কিছু বলতে পারলেন না পূরবী দেবী । আর নিজের বুকে জড়িয়ে রাখলেন গুঞ্জন কে কন্যা স্নেহে শুধু তার দিকে না তাকিয়ে ।আর লজ্জায় দুজনে চোখে চোখ মেলতে পারছে না । তাই দুজনেই দুজনের বিপরীতে ঘাড় ঘুরিয়ে একে অপরকে জড়িয়ে পরে রইলো বিছানায় ।
লেওড়া তিড়িং বিড়িং করে লাফাচ্ছে । যেমন লাফায় পোনা মাছ ছোট বড়শি তে টোপ গিলে । মা এর গুদের চার আঙ্গুল উপরে থেবড়ে আছে গুঞ্জনের কচি গুদ ঠিক যেন ডবল তালা ডবল চাবির ফুটো । মিসেস পূরবীর দুটো মাই- এর উপর গুঞ্জনের দুটো কচি মাই স্তম্ভ করে জুড়ে আছে বুকে বুক রেখে । জয় এক্সপেরিমেন্ট করার মতো দুটো বুকের মধ্যে হাত গলিয়ে যার মাই নাগালে পাচ্ছিলো তার মাই টিপে যাচ্ছে ।
শিউরে উঠছিলেন মিসেস পূরবী ।এমন সোহাগ পান নি তিনি কত কাল । দুজনের গুদের রসে মাখা মাখি হয়ে থাকা তলপেট যেন ডাকছে জয় কে । পাগলের মতো মুখ নিয়ে মুখ সমেত নিজের জিভ টা চটকাতে লাগলো দুটো চ্যাম্পিয়ান গুদে । গুদ-এ মুখ পড়তে গুদ মারানোর কামট বাসনা চেপে বসলো গুঞ্জনের মাথায় । থাকতে না পেরে বললো
” ফাক মি না , এবার ফাক করো না সোনা ! ভাললাগে না ”
আর একই সাথে মিসেস পূরবীর গুদে জয়ের মুখ পড়তেই সদ্য চোদা গুদ দিশাহারা হয়ে কাঁপিয়ে দিলো শুয়ে থাকা মিসেস চ্যাটার্জীর চুমকি শরীর । গুদের ভিতর শিহরণের বন্যায় নিজেকে ধরে রাখতে না পেরে আঁকড়ে ধরলেন নিজের মেয়ে কে বুকে । কারণ আঁকড়ে ধরার তার আর কিছুই ছিল না । যে ভাবে জয় গুদের ছাড়া গুলো সুরুৎ সুরুৎ করে টেনে আনছিল, তাতে তিনি অস্থির হয়ে পড়ছিলেন গুদ চাগিয়ে থেকে থেকে মুহূর্তে মুহূর্তে । এরই মধ্যে বাঁধন ছাড়া জয়ের গুদ চোষাতে কোমর গুদ সমেত ঝিনকি মেরে নাচিয়ে দু চার ফোটা মুত বের করে ফেললেন
” আ উহঃ আ মাগো ! ” বলে ।
আর শুয়ে থেকেই নিজেকে সামলে হাতের নরম কিল জয়ের বুকে দু চারটে বসিয়ে গুদের পূর্ব রাগের মোচন ঘটিয়ে বললেন ” দুষ্টু কোথাকার, দেখ সতু কেমন দুষ্টু !”
লেওড়া পাকিয়ে কচলে মোটা করে নিলো জয় ।
একটু থুতু মাখিয়ে নিলো ।গুঞ্জনের গুদ কতটা ভিজে জানা নেই । ধোনটা গুদে পড়তেই হিস্ হিসিয়ে চটকে ধরলো গুঞ্জন তার মাকে । চুমু খেতে মন চাইছে কিন্তু মাকে লজ্জায় চুমু খেতে পারছে না ।
আর জয় মিসেস চ্যাটার্জী কে একেবারে ছেড়ে দেয় নি । বা হাতের আঙ্গুল গুদে ঢুকিয়ে বুড়ো আঙ্গুল দিয়ে মিসেস চ্যাটার্জীর গুদের মটর দানা রগড়ে যাচ্ছিলো । গুদের বই সামলাতে না পেরে মিসেস পূরবী বললেন ” দেখেসিস গুঞ্জন কেমন বদমাইশ ছেলে , সুযোগ পেয়ে তোকে আমাকে নিয়ে কি করছে । এবার বুঝেছিস কেন আমি এতো কড়া ছিলাম ?”
গুঞ্জনের টাইট গুদে শৃঙ্খলাবদ্ধ ঠাপ মারতে মারতে জয় বললো :
” সামন্ত রাজার সাথে চুদুর বুদুর , মাকে লাগিয়ে মেয়ের পেটে বাছা এনে দেব ! আমার নাম জনমেজয় সামন্ত । ”
মিসেস কাবেরী মুচকি হেসে গুঞ্জন কে সরাবার চেষ্টা করে উঠতে চাইলেন লজ্জায় । ” এই যা অসভ্য ছেলে । ”
গুঞ্জন সুখে নিজের মুখ মায়ের গলায় গুঁজে পোঁদ উঁচিয়ে ঠাপ খাচ্ছে জয়ের ধোন গুদে নিয়ে । তাই মিসেস চ্যাটার্জীর ওঠা হলো না গুঞ্জন কে বুক থেকে সরিয়ে ।
তবুও নিজের শেষ লজ্জা টুকু বাঁচিয়ে রাখতে বললেন
” বিছানা এবার তোমরা নোংরা করবে , চলো আমি উঠে যাই !”
জয় শয়তান কম নয় ।
” এই যে শাশুড়ি , মুতে যে বিছানা ভেজালে , এখন সতী সেজে লজ্জা পাওয়া হচ্ছে বুঝি ?”
জয়ের কথায় লজ্জায় মাটিতে মিশে গেলেন মিসেস চ্যাটার্জী ।
জয় থামলো না ।
” মা মেয়ে মিলে আমায় কষ্ট দেয়া কেন ?”
উপুড় হয়ে কঁকিয়ে কঁকিয়ে ঠাপ খাওয়া গুঞ্জনের মাথার বিনুনি টেনে জ্ঞান ফিরিয়ে নিয়ে জয় জিজ্ঞাসা করলো
” কবে থেকে মা মেয়ে একজোট শুনি?”
গুঞ্জন এখন শুধু চোদাতে চায় কোনো কথা বা ফ্যাচাং চায় না ! শুধু লেওড়া চাই ।
তাই বেশ বিরক্ত হয়ে বললো
” আঃ কথা পরে আমায় করো না, আরো করো !ফাক করো ফাক ”
কথা শুনে জয় তাকিয়ে রইলো ঠায় মিসেস পূরবীর দিকে , মানে বলতে চায় দেখো মেয়ে কি বলছে । বিদ্রুপ টা এমন যে মায়ের সামনে মেয়ে চুদিয়ে যাচ্ছে আর আরো চোদার জন্য পীড়াপীড়ি করছে । জয় কিন্তু বা হাত দিয়ে মিসেস পূরবীর মাই গুলো মেখে যাচ্ছিলো কচুরির ডালের পুরের মতো । আর বেশ গুঞ্জনে কে কোমর ধরে বাগিয়ে নিয়ে গুদের জল কাচিয়ে ঘাপিয়ে ২০-৩০ টা মারণ ঠাপ দিলো হেইও মারো হেইও গোছের । আর গুঞ্জন খাবি খেয়ে ঠাপ নিতে না পেরে শরীর ঝটকা দিয়ে গুদ ছাড়িয়ে নিতে চাইলো জয়ের লেওড়া থেকে । জয় ডান হাত কায়দা করে বাগিয়ে রেখেছে । তাই নিজেকে ছাড়াতে পারলো না গুঞ্জন । আর হাত আছড়ে ফাক ফাক করে চেঁচিয়ে নিয়ে হাত আছড়ে ফেলতে লাগলো মায়ের বুকে । আর কলের ফোয়ারার মতো জেট স্পিড দিয়ে খিচিয়ে মুতে দিলো গুঞ্জন জয়ের পেট লক্ষ্য করে লেওড়া নিয়ে গুদ চোদাতে চোদাতে । আর কোমর নাচিয়ে কাঁপতে লাগলো থেমে থেমে ।
অনাবিল সোহাগী হাসিতে ভোরে যাচ্ছে গুঞ্জনের সুন্দর মুখ , কিন্তু অজ্ঞান ।
মুখ থেকে অস্পষ্ট অজ্ঞান চোখ বোজা অবস্থায় বেরিয়ে আসছিলো ” ফাক ফাক ফাক আরো ফাক করো উফফ ” লজ্জায় আরো দিশে হারা হয়ে গেলেন মিসেস চ্যাটার্জী মেয়েকে দিশেহারা ভাবে জয়ের লোকেরা নিয়ে চুদতে দেখে । জয়ের লেওড়াটা এমন । নিজেও কি সামলাতে পেরেছিলেন ? মেয়েকে এমন গুদ মারতে দেখে তিনি বুঝলেন নিশ্চিত জয় এবার তার দিকেই হাত বাড়াবে ।
আর জয় যেন মন্ত্র মুগ্ধের মতো কথা শুনছে তার । সরিয়ে দিলো গুঞ্জনকে । গুঞ্জন ঘাম ভেঙে জ্বর ছেড়ে যাবার মতো থেমে গুদ হাতে দিয়ে দু পায়ের মাঝে চেপে ধরে বিছানায় পড়ে কাঁপছে । মুতের কল ছেড়ে দিয়েছে যেন কেউ পেটের ভিতরে । হলহলিয়ে অর্গাজম হচ্ছে তার ।
দাঁড়িয়ে পড়লো জয় দুজনকে বিছানায় রেখে । সে ইজাকুলেট করবে । এবার জয়ের ধৈর্য আর ধরছিল না মনে ।প্রথমে হাটু মুড়িয়ে উঠিয়ে নিলো তাড়াতাড়ি গুঞ্জন কে । দাঁড় করিয়ে দিলো সামনে সামনি ডগি স্টাইলে হাটু মুড়ে । আর জয় মুখ নিয়ে চুষে নিলো পদ্ম ফুলের পাপড়ির মতো সুন্দর গুঞ্জনের ঠোঁট দুটো ।
” সোনা তোমার মার ওখানে ফেলি ? আমি কাম আউট করবো সোনা । আমার এটা একটু চুষে দাও সোনা । ”
হালকা চোখ মেলে লজ্জায় মরে গেলেন মিসেস চ্যাটার্জী । জয়ের ধোন চুষে দিচ্ছে গুঞ্জন । সেই ভিজে ধোন এখুনি জয় লাগবে মিসেস চ্যাটার্জীর গুদে ।
গুঞ্জন বাধ্য মেয়ের মতো হ্যাঁ বলে দাঁড়িয়ে রইলো জয়ের বুকে জড়িয়ে আর হাত দিয়ে ধোন নাড়িয়ে মাথা নিচু করে যত্ন করে চুষে দিলো জয়ের ধোন , ধোনের মুন্ডি টেনে টেনে । এদিকে চোখ কিছুতেই লজ্জায় খুলতে পারছেন না মিসেস চ্যাটার্জী তা দেখে । তার গুদে বান ডেকেছে । কারণ তিনি জানেন এখুনি বুল ডোজার-এর মত জয়ের লেওব্রা ছাড়খার করে দেবে তার গুদ । সেই চিন্তায় সুখেই প্রায় আচ্ছন্ন । শুধু জয়ের অত্যাচার এর পালা । তিনি গুদ নিয়ে তৈরী ।
জয় টেনে উঠে বসিয়ে দিলো পূরবী দেবী কে পূরবীদেবীর যোগী গুদ সামনে রেখে দু পা দু দিকে ছেড়িয়ে ।আর নিজে মেঝেতে দাঁড়িয়ে সামনে বসে গুদ ছেড়িয়ে রাখা পূরবীদেবীর গুদ মারতে তৈরী হয়ে গেলো । মিসেস পূরবীর হালকা ফাঁক করে মুচকি হাঁস গুদে সোজা সুজি লেওড়া দিয়ে চুদতে শুরু করলো জনমেজয় বেকায়দায় তাকে জড়িয়ে মুখে মুখ লাগিয়ে চুমু খেতে খেতে ।
আনন্দে আত্মহারা হয়ে মিসেস পূরবী ভুলে গেলেন তাঁরই মেয়ে পাশে ল্যাংটা হয়ে বসে তার মাকে চুদতে দেখছে তার হবু স্বামী কে দিয়ে । আর জড়িয়ে চুমু খেতে লাগলেন জয় কে পাগলের মতো । এতদিন তিনি চুদিয়েছেন জয় কে , কিন্তু এমন বৃষভ সদৃশ লোৱাৰ উপযুক্ত ঠাসা চোদা তিনি খাননি । লেওড়া পেটের ভিতরে ঢুকে নাভিতে খোঁচা মারছে । সুখে যেন তার পাগল করা অবস্থা । চেঁচিয়ে উঠলেন অসভ্যের মতো । ” চোদ সালা জয় আমায় চুদে তোর বাচ্ছার মা বানা । আমি তোর স্বামীর ঘর songsar করবো হারামজাদা । আমায় আর পাগল করে দিস না এ ভাবে । দেখেছিস গুঞ্জন কেমন বদমাইশ ছেলে ”
জয় কিন্তু সে সব না দেখে ছাপ ছাপ করে লেওড়া দিয়ে গুদ বাজিয়ে চুদে যাচ্ছে । চ্যাট চ্যাট করে চোদাতে আওয়াজের তীব্রতা বাড়ছে ।
আর জয় এটা দেখে আরো চড়ে গেলো মুহূর্তে লেওড়া ঠাটিয়ে রেখে । শরীরের সুখ সহ্য করতে না পেরে মিসেস চ্যাটার্জী দাঁড়িয়ে থাকা জয়ের গলা ধরে ঝুলে পড়লেন বিছানায় । আর পেন্ডুলামের মতো গুদ আছড়ে আছড়ে ফেলতে লাগলেন খাড়া মোটা লেওড়ার উপর । এমন অভিজ্ঞতা হয়ে নি এর আগে জয়ের । একটু কঠিন ভাবে পূরবী দেবীর মুখ চেপে জিভ নিয়ে চুষতে লাগলো জয় বীর্য পাতের প্রস্তুতি নিতে । আর ফজলি আমের মতো থাবা বড়ো বড়ো মাই গুলো আঙ্গুল দিয়ে ঝেটিয়ে ঝেটিয়ে মেরে কানে ফিসফিস করে বলতে লাগলো জয় চুদিয়ে এক রাশ শান্তি নিয়ে । ” খানকি আজ থেকে তুই আমার রাখেল …শালী খা আমার লেওড়া । মা মেয়েকে চুদবো একসাথে রোজ । ”
চোখ বড়ো করে চোদা খেয়ে মাতাল মাকে দেখে গুঞ্জনের নিজের অধিকার বোধ জেগে উঠলো । আর সহসা এগিয়ে এসে জয়ের বুক জড়িয়ে বুকে মাথা দিয়ে গুদ এগিয়ে দিলো । যেন জয় গুদ খেচার জন্য তৈরী ডান হাত দিয়ে । মাথা ঘুরছে । কান গরম হচ্ছে । লেওড়ার মুখে এসে গেছে ঘন থোকা বীর্যের দুধ পিটুলি । হ্যাচকা টেনে নামিয়ে নিলো জয় মা মেয়ে দুজন কে মেঝেতে ।
আর দুজনের মাথার পিছনে চাপ দিয়ে মুখ লেওড়ার যত কাছে সম্ভব এনে অদক্ষতায় লেওড়া ঘষতে লাগলো দুজনের ঠোঁটে । ঠিক মতো পারছিলো না । তাই কখনো লেওড়া ঢুকিয়ে খেচে যাচ্ছিলো গুঞ্জনের মুখে , আর কখনো পূরবীর মুখে ।
পূরবী সুখে ফিসফিস করে বললেন ” দোহাই আমার দোহাই সোনা মুখে ফেলো না । ”
কিন্তু গুঞ্জন কিছু বললো না বসে তাকিয়ে রইলো কখন ফিনকি দিয়ে দুধ পিটুলি বেরিয়ে আশে লেওড়া দিয়ে ।
ক্ষণিকে ভলকে ভলকে সাদা ডালডার মতো ঘন দুধ বেরিয়ে আসতে লাগলো লেওড়া দিয়ে । প্রথম এক দু ফোটা গুঞ্জনের মুখে পড়তেই কষ্টি স্বাদে উঠে দৌড়ে গেলো বাথরুমে যাক যাক করে – আর সত্যি বলতে জয়ের সেদিকে নিয়ন্ত্রণই ছিল না গুঞ্জন কে বসিয়ে রাখার । কারণ তার বীর্য পাত হচ্ছে ।
গুঞ্জন যখন চলেই গেলো বমি করতে , তখন মিসেস চ্যাটার্জী কে শক্ত করে ধরলো জয় ।
আর পূরবী দেবী আগেই বলতে শুরু করলেন ” না জয় সোনা লক্ষি ছেলে না মুখে না ..এমা ছি . এমা দাঁড়াও আমি হাত দিয়ে নাড়িয়ে দি …না এই থামো ..এই !”
কিন্তু লেওড়া ফিনকি দিয়ে ফেলছে দুধ মিসেস চ্যাটার্জীর মুখ লক্ষ্য করে । কায়দা করে মুখ বন্ধ রাখলেন ঠোঁট দুটো বুজিয়ে । আর dondho ঠোঁটের উপর দিয়ে জয় লেওড়া ঘষতে শুরু করে পুরো বীর্য লেওড়া মুঠো মেরে ধরে মুখে কানে , চোখে আর গলায় ঘষতে লাগলো যতক্ষণ না সে শান্তি পায় । আর তার পর বীর্যের শেষ ফোলা নিয়ে ঘষতে লাগলো লেওড়াটা মিসেস চ্যাটার্জীর ঠোঁটে ।
অনেক ক্ষণ থেকে বিশ্রী ভাবে বাজছে মিসেস চ্যাটার্জীর ফোন ।
ফোন তুললো গুঞ্জন , অচেনা নম্বর ।
রজত সামন্ত ফোন করেছে ।
আচ্ছা এখান থেকে আমার ছেলে ফোন করেছিল ..ওই ৯ বি
গুঞ্জন: ওঃ জনমেজয়? হ্যাঁ
হ্যাঁ , ৯/বি এড্রেস টা ঠিক আছে তো ? ম্যাকডোনাল্ড থেকে বা দিকে ।
গুঞ্জন: হ্যাঁ হ্যাঁ আপনি চলে আসুন ।হ্যাঁ এখানেই আছেন উনি । একটু ঘুমাচ্ছেন ।
আচ্ছা বেশ আমি ১ ঘন্টায় পৌঁছে যাবো ।আপনি কে ?
গুঞ্জন: আমি ওনার পরিচিত আপনি আসুন , কথা হবে ।
দুশ্চিন্তায় রইলেন রজত সামন্ত । ছেলেটার কোনো বিপদ হলো না তো !
এদিকে গুঞ্জনের মাকে জড়িয়ে আবার খাড়া হয়ে থাকা লেওড়াটা গুদে গুঁজে কখন যে ঘুমিয়ে পড়েছে জনমেজয় জানে না । আর পূরবী পুত্র বৎসল স্নেহে দু পায়ের মাঝে জনমেজয় কে জড়িয়ে ঘুমিয়ে পড়েছেন জন্মেজয়ের সাথে মাই গুলো জন্মেজয়ের মুখে গোঁজা । চুষতে চুস্তেই এলিয়ে পড়েছে বোধ হয় । পাহারা দিচ্ছে গুঞ্জন ।
ফোন রেখে :
“মা উঠে পড়ো, জয়ের বাবা আসছে তো ! ” খুব মৃদু স্বরে পূরবী দেব বললেন ” বাবা কে এখুনি আসতে বলে দাও তাহলে !”
বিকেল হয়ে সন্ধ্যে গড়িয়ে আসছে । প্রায় গা ঘেঁষা ঘেষি করে আসলেন দুজন এক রজত সামন্ত । আর অন্যদিকে অরুণেষ চ্যাটার্জী । দুজনে দুজনের বেশ পরিচিত শত্রু । ব্যবসার খাতিরে হায় হ্যালো পর্যন্ত হয় না । এক সময় সাধ ছিল মিস্টার চ্যাটার্জীর সিমেন্ট প্লান্ট করার । কিন্তু রজত সামন্ত তাকে করতে দেয় নি পরিবেশ দূষণের প্যাঁচে ফেলে ।
বসার ঘরে গোল করে বসেছে বিচার ।জনমেজয় গুঞ্জন -এর জিম্মায় ।রজত খুবই ঘোড়েল লোক । ততোধিক ঘোড়েল মিস্টার চ্যাটার্জী ।সবে শুরু হয়েছে তত্ব বিশ্লেষণ । এমন সময় হুড়মুড়িয়ে ঢুকলেন কাত্যায়নী দেবী ।
কে আমার ছেলে কে কিডন্যাপ করেছে কে ? আদর করে আমার ছেলে কে খাইয়ে পড়িয়ে এখন নিজের মেয়ে গছিয়ে দেয়া , আমি কিছুতে মেনে নেবো না । আমাদের জমিদার রক্ত ।
কিন্তু গুঞ্জনের ভয়ঙ্কর সুন্দর মুখে দেখে কাত্যায়নী দেবীর রাগ বদলে গেলো নিমেষে । টেনে বসিয়ে নিলেন রজত বাবু তার স্ত্রী কে পাশে । অবাক হয়ে চেয়ে রইলেন কাত্যায়নী দেবী গুঞ্জনের দিকে । হ্যাঁ বৌ পছন্দ হয়েছে তার প্রথম নজরে । রূপে স্বরস্বতী আর গুনে লক্ষ্মী ।
জয়ের দিকে তাকিয়ে রজত বাবু আক্ষেপ করলেন ” শেষে আমার শত্রুর বাড়িতে …ছি ছি আমি মূখ দেখাবো কি করে ! লোক সমাজে , এর চেয়ে বস্তির একটা মেয়ে ..
অরুণেষ : খবরদার মূখ সামলে কথা বলবেন রজত বাবু ।
জয়: আমি কি জানতাম যিনি তোমার শত্রু ? তাছাড়া আমি করেছি টাই বা কি ?
সব কিছুই শোনা হলো দু পক্ষের । অরুণেষ বাবু তার দাবার চাল চাললেন । ” আপনার ছেলে কিন্তু আমার মেয়ে কে ভালোবেসে ফেলেছে । মেয়ে কে তো আমি ভাসিয়ে দিতে পারি না । ”
রজত বাবু: থাক মশাই থাক । যদি জানতাম এটা আপনার বাড়ি আমি পাই দিতাম না এখানে । শুধু জয়ের মূখ দেখে । ছেলে কে ভুলিয়ে ভালিয়ে ফুসলিয়ে …
কাত্যায়নী দেবী : আচ্ছা জয় তুমি আমাকে এসব কিছু বোলো নি ।
তাকাও আমার দিকে । তুমি মেয়েটিকে ভালোবাসো ? উত্তর দাও । তুমি সামন্ত বাড়ির ছেলে । কেউ তোমার উপর জোর খাটাতে পারবে না । তোমার সামনে আমরা আছি কোনো ভয় নেই । এরা কি তোমায় ভয় দেখিয়েছে ?”
মাথা নাড়ালো জয় না বলে । মাথা নিচু করে থাকে কিছুক্ষন । ” হ্যাঁ ভালোবাসি !”
শুনেই চেঁচিয়ে উঠলেন রজত:
আরে ভালোবাসি বললেই হলো আমি মেনে নেবো !
জয় সাহস করে : বেশ উনি আমায় একটা চাকরি দেবেন ৯০ হাজার টাকা মাইনে, তাতে আমার সংসার চালিয়ে নেবো! ঘর ছেড়েই দিয়েছি তো
এবার রজত বাবু আঁতকে উঠলেন ” আমার কোটি কোটি টাকার ব্যবসা , আমরা তোর কেউ না , দু দিন এদের কাছে থেকে এরা আপন হয়ে গেলো ? বৌ কে পাশে হাত টেনে আর্তনাদ করে বললেন দেখলে দেখো এমন ছেলে কে জন্ম দিয়েছো ”
কাত্যায়নী দেবী: জয়ের দিকে তাকিয়ে ” অনেক হয়েছে তুমি চুপ করো , চাকরি করতে হবে না !”
অরুণেষ বাবু মনে মনে চান রজত সামন্তর সাথে তার সম্পর্ক হোক । তাহলে তিনি ব্যবসা বাড়িয়ে নিতে পারবেন । তাই মোক্ষম চাল চাললেন ।
” আমার মেয়েকে না হয় আমি সামলে নেবো , যখন রজত বাবু আমাকে ঘৃণা করেন তখন কথা বলার কি দরকার । আমায় ক্ষমা করবেন রজত বাবু । আপনারা আপনার ছেলে কে নিয়ে যান ।
পূরবী দেবী জয় কে এক দিকে ধরে আছেন প্রায় কাঁধের পাশে হাত রেখে স্নেহে ।
শেষে মূখ খুললেন ।
” এমন হীরের টুকরো ছেলে পেলে কে লোভ সামলাতে পারে বেয়ান মশাই?” হাসলেন মুচকি । কাত্যায়নী দেবী উঠে গেলেন গম্ভীর হয়ে ।
কাছে গিয়ে দাঁড়ালেন গুঞ্জনের সামনে ।
ভয়ে কাঁপছে গুঞ্জন । গালে হাত দিলে মূখ তুললেন কাত্যায়নী দেবী গুঞ্জনের । কাত্যায়নী দেবীর রূপ কম নয় । সামন্ত বাড়িতে রজত বাবুর বিয়ের দিন ঘর আলো হয়ে গিয়েছিলো তার রূপে ।
” কি গো মেয়ে তো রূপসী , ঝগড়া করে কি হবে, ছেলে যে নিজেই হেরে বসে আছে !” কাত্যায়নী দেবী থাকতে পারলেন না গুঞ্জনের রূপ দেখে ।
ছেলে আমার সেয়ানা কম নয় . মায়ের সাথে প্রতিস্পর্ধা করে বৌ খুঁজেছে , কার ছেলে দেখতে হবে তো !
রজত বাবু গোঁ ধরে থাকলেন ।
” দাও ছেলের বিয়ে আমি কিন্তু বিয়েতে এক টাকাও খরচ করতে পারবো না । ”
তখনি উঠে দাঁড়ালেন অরুণেষ চ্যাটার্জী খুব গম্ভীর হয়ে ।
চা জল খাবার এসে গেছে টেবিল সাজিয়ে ।
” নাঃ মেয়ের আমি বিয়ে দেব না !”
অরুণেষ বাবুর কথা শুনে রেগে উঠে দাঁড়ালো রজত সামন্ত ।
” কি তুই মেয়ের বিয়ে দিবি না ? কেন তোকে কলেজে ইলেকশানে এ হারিয়ে দিয়েছিলাম বলে বদলা নিচ্ছিস ? এতক্ষন মূখ বুঝিয়ে আছি , ভাবিস না সেঞ্চুরি সীমিত আমার । ”
অরুণেষ: দেব না মেয়ের বিয়ে তোর ছেলের সাথে , ছিল তো আমার বাড়ির চাকর , জিজ্ঞাসা কর তোর ছেলে কে । মুচকি হেসে বললেন অরুণেষ ।
অরুণেষ চোখ টিপলেন জয়ের দিকে ।
কাত্যায়নী দেবী : একি তোমরা একে অপরকে চেনো জানো দেখছি আগে থেকে !
অরুণেষ: হ্যাঁ বৌদি বরাবরই এক গুঁয়ে রজত । আমরা এই সাথে পড়েছি একই কলেজে । বাবা জমিদার বলে খুব দেমাগ ছিল ।
পূরবী: আচ্ছা গল্প তো চলতেই থাকবে নিন দেখি আপনারা মিষ্টি মূখ করুন ।
খাবার প্লেট গুলো বাড়িয়ে দিলেন সবার দিকে পূরবী দেবী । আসতে আসতে গুঞ্জন আর জয় সরে এসেছে পালিয়ে ব্যালকনিতে । কিন্তু মত পাল্টাবেন না অরুণেষ । না মেয়েকে তিনি রজতের ঘরে বিয়ে দেবেন না ।
কাত্যায়নী দেবী বললেন: আচ্ছা দাদা কোনো কিছু শর্ত তো দিন ।
অরুণেষ: হ্যাঁ দিতে পারি যদি জনমেজয় আমার ব্যবসার উত্তরাধিকারী হয় ।
হা হা আহা হো হো করে হেঁসে উঠলো রজত সামন্ত ।
” এই অরুণেষ বরাবর এমনটাই । ” রজত সামন্ত উঠে জড়িয়ে ধরলেন অরুণেষ কে ।
বুকে চেপে জড়িয়ে অরুণেষ কে বললেন রজত” শেষে জীবনের যুদ্ধে আমায় হারিয়ে দিলি কি বল ! ”
এই শোনো কেউ কাওকে হারায় নি বুঝলে —
কাত্যায়নী দেবী গলার হার টা খুলে বললেন বেয়াই গুঞ্জন কে ডাকুন ।
ব্যালকনি তে গিয়ে পূরবী দেবী বললেন গুঞ্জন কে মজা করে ” এই যা তোর শাশুড়ি ডাকছে !”
গুঞ্জন বাচ্ছাদের মতো মূখ করে বললো ” মা তুমি না সবে তে !”
গুঞ্জন চলে যেতে পূরবী দেবী অন্ধকারের বেলকনিতে অন্ধকার কে সাক্ষী করে জয়ের লেওড়া হাতের মুঠোতে নিয়ে কচলে জয় কে বললেন
” তোমার আমার বিয়েটা পরে হোক কেমন !”
জয় বা দিকের ফুলে এগিয়ে থাকা মাই-টা শাড়ী সরিয়ে খামচে ধরে মুখে কামড়ে পূরবী কে বললেন ” তোমাকে কি আলাদা করে সিঁথিতে সিঁদুর দিতে হবে?”
আঃ লাগে না বুঝি আমার ?
দূর থেকে শোনা গেলো রজত বাবু ডাকছেন ” কৈ বৌদি এদিকে আসুন !”
জয় কে ছাড়িয়ে হাচড়ে পাচঁড়ে এগিয়ে গেলেন বসার ঘরে পূরবী দেবী । জয়ের লেওড়াটা আবার নিশপিশ করছে !

***সমাপ্ত***

Leave a Comment