রসবতী মা – Bangla Choti Kahini

এই গল্পটি সেসময়ের, যখন আমার বয়স ২১ বছর আমরা গ্রামে থাকতাম। আমি আমার মা-বাবার একমাত্র ছেলে। গ্রামে আমাদের একটি খুব বড় জমি আছে। যেখানে আমরা ফল আর সবজি ফলাই। সেই ফল আর সবজি আমারা স্থানীয় বাজারে বিক্রি করি আর সেই টাকা দিয়েই আমাদের সংসার চলে।

পরিবারের আর্থিক অবস্থা ভালো না হওয়ায় আমি পড়াশোনা ছেড়ে দিয়ে বাবাকে জমির কাজে সাহায্য করতে শুরু করি। সারাদিন জমিতে কাজ করি আর রাতে খাবার খেয়ে আমরা ঘুমাই।

একদিন রাতে খুব গরমের কারণে আমার ঘুম ভেঙ্গে যায়। তখন আমি বিছানা থেকে উঠে জল খাওয়ার জন্য রান্নাঘরে যাওয়ার সময় মা-বাবার ঘর থেকে অদ্ভুদ কিছু শব্দ শুনতে পাই। তখন আমি তাদের জানালা দিয়ে ভিতরে তাকিয়ে দেখে হা হয়ে যাই। কারণ আমি দেখি আমার মা বিছানায় সম্পূর্ণ নগ্ন হয়ে শুয়ে আছে আর বাবা মায়ের গুদে আঙ্গুলি করছে। মা এতে জোরে জোরে শব্দ করছে। আমি মায়ের নগ্ন শরীর দেখে পাগল হয়ে গেলাম। কী ছিলনা তার শরীরে! জীবনে প্রথম আমি আমার মায়ের ফর্সা শরীর, বড় বড় গুদ আর গোলাপী গুদ দেখলাম। এসব দেখে আমার ধোন দাঁড়িয়ে গেল। আমি বাথরুমে গিয়ে মায়ের নামে ধোন খিচে বীর্য ফেলে দিলাম।

সেদিন থেকে মায়ের প্রতি আমার নজর বদলে গেল। মাকে আমার কাছে সেক্সি লাগতে লাগলো। সে যখন নিচু হয়ে উঠোন ঝাড়ু দিতো তখন আমি তার পাছা দেখে পাগল হয়ে যেতাম। তখন আমার মন চাইতো তাকে জড়িয়ে ধরে ইচ্ছেমতো তার পোদ চুদি। কিন্তু ভয়ে কিছুই করতে পারতাম না।

এখন আমার আর কাজে মন ছিল না। আমি দিনরাত শুধু মাকে নিয়েই চিন্তা করতাম। বাবা প্রতিদিন মাকে চুদত আর আমি প্রতিদিন মায়ের নামে ধোন খিচে বীর্য ফেলতাম। এমনকি এখন আমার বাবার প্রতি হিংসা হতে লাগলো, কারণ সে মায়ের মতো একটা রসবতী মালকে রোজ চুদতে পায়।

দিন এভাবেই কেটে যাচ্ছিল। দিন যতই যাচ্ছিল, ততই মায়ের প্রতি আমার আকর্ষণ বাড়ছিল। ঠিক তখনই আমাদের গ্রামে দেখা দিল এক মহামারী। সেই মহামারীতে আমার বাবা মারা গেলেন। তখন বাড়িতে শুধু আমি আর মা রয়ে গেলাম। বাবার মৃত্যুর পর তার সকল কাজ আমার কাধে এসে পরলো তবে এখন জমির কাজে মাও আমাকে সাহায্য করে। একদিন আমরা জমিতে কাজ করার সময় মার শাড়ী কাটার গাছে আটকে বুকে থেকে সড়ে গেল। এতে আমি তার দুধগুলো ব্লাউজের উপর থেকে দেখলাম। এতে আমার ধোন দাড়িয়ে গেল। তখনই আমি সিদ্ধান্ত নিলাম যে যেভাবেই হোক আমি মাকে চুদবই।

তখন আমি একটা বুদ্ধি বের করলাম। আমার মা তান্ত্রিকদের কথা খুব বিশ্বাস করে। আমি এটারই সুযোগ নিলাম। আমি একটা ঘণ্ড তান্ত্রিককে খুজে বের করে তাকে কিছু টাকা দিয়ে সবকিছু বুঝিয়ে বললাম। পরের দিন সেই তান্ত্রিক আমাদের বাড়িতে এসে চিৎকার করে মাকে ডাকতে লাগলো।

তান্ত্রিকঃ কই গেলিরে মা! বাবা এসেছে বেরিয়ে আয়!

মা তার আওয়াজ শুনে ছুটে বেরিয়ে গেলো।

মাঃ ধন্য হয়ে গেল আমার বাড়ী আপনার আগমনে। দয়াকরে আমার ঘরে এস বসুন!

তখন তান্ত্রিক আমার শিখিয়ে দেয়া কথা মতো বলতে লাগলো।

তান্ত্রিকঃ আমি এখানে বসতে আসিনি! তোর পরিবারে এক মহা বিপর্যয় আসতে চলেছে! তুই যদি এটা দূর না করিস তাহলে তোর ছেলে মারা যাবে!

মা তান্ত্রিকের কথা শুনে ভয় পেয়ে কাঁদতে লাগলো। তখন তান্ত্রিক মাকে আবার বলল।

তান্ত্রিকঃ কাঁদিসনা মা! আমার কাছে তোর সমস্যার সমাধান আছে, তবে তার জন্য তোকে একটা কঠিন কাজ করতে হবে।

মাঃ তাহলে বলুন আমাকে কী করতে হবে?

তান্ত্রিকঃ তোকে তোর ছেলেকে বিয়ে করতে হবে আর তাকে সারা জীবন তোর স্বামীর মর্যাদা দিয়ে তার প্রতি স্ত্রীর সকল কর্তব্য পালন করতে হবে!

একথা শুনে মা চিৎকার করে বলল।

মাঃ এসব আপনি কি বলছেন? এটা কীভাবে সম্ভব? সে আমার ছেলে!

তখন তান্ত্রিক রেগে গিয়ে বলল।

তান্ত্রিকঃ তুই যদি একাজ না করিস, তবে তোর ছেলের মৃত্যু নিশ্চিত!

মা তখন ভয় পেয়ে তান্ত্রিককে বলল।

মাঃ আমাকে ক্ষমা করুন বাবা! আমার ভুলে হয়ে গেছে! আমি আমার ছেলেকে বিয়ে করতে প্রস্তুত!

তান্ত্রিকঃ ঠিক আছে আমি আগামীকাল তোদের বিয়ে দিবো!

এই বলে তান্ত্রিক চলে গেল। বিয়েতে মা রাজি হওয়ায় আমি খুব খুশি হলাম এই ভেবে যে আগামীকাল থেকে মা আমার হবে। পরের দিন তান্ত্রিক এসে আমাদের বিয়ে দিলেন। রাতে আমাদের বাসর রাত। আমি মদ খেয়ে বাসায় এসে দেখি ঘরের দরজা বন্ধ। আমি যখন দরজা খুলে ঘরের ভিতরে গিয়ে হা হয়ে গেলাম। কারণ পুরো ঘরটা ফুল দিয়ে সাজানো ছিল আর মা নতুন বউয়ের মতো সেজে বিছানায় বসে ছিল। আমাকে দেখে মা বিছানা থেকে উঠে দাঁড়িয়ে আমাকে এক গ্লাস দুধ দিল আর আমার পা ধরে আশীর্বাদ নিতে লাগল। তখন আমি মাকে বললাম।

আমিঃ মা! তুমি আমার পা ছুঁচ্ছ কেন?

তখন মা বলল।

মাঃ আজ থেকে আমি আপনার মা না, আমি আপনার বউ। প্রত্যেক স্ত্রীর প্রধান কাজ স্বামীর সেবা করা, আমিও তাই করছি। আর আজ থেকে আপনিও আমাকে বউ বলে ডাকবেন!

একথা শুনে আমি খুব খুশি হলাম। আমি গ্লাসের দুধটুকু খেয়ে মাকে জড়িয়ে ধরে তার ঘাড়ে চুমু খেতে লাগলাম। তারপর তাকে কোলে তুলে নিয়ে বিছানায় শুয়ে দিয়ে তার উপর উঠে তার ঠোঁট চুষতে শুরু করলাম। সেও তার আমার ঠোঁট চুষছিল। এভাবে ১০ মিনিট চুমু খাওয়ার পর আমি তার শাড়ি আর ব্লাউজ খুলে দিলাম। আমি একহাতে তার একটা দুধ টিপতে লাগলাম আর মুখ দিয়ে অন্যটা চুষতে লাগলাম। এতে মা সুখে ছটফট করতে লাগলো। তারপরে আস্তে আস্তে তার প্যান্টি খুলে তার গুদে হাত দিলাম। মায়ের গুদের বাইরে বড় বড় বাল ছিল। আমি যখন আমার হাত তার গুদে দিলাম তখন মা তার পা দুটো মেলে দিল। তারপর আমি তার গুদে মুখ দিয়ে চুষতে লাগলাম। আমি জীবনে এই প্রথম কারো গুদ চুষছিলাম। এতে আমি অনেক মজা পাচ্ছিলাম। এতে মাও মজা পেয়ে মুখ দিয়ে শব্দ করতে লাগলো।

এভাবে কিছুক্ষণ গুদে চোষার পর আমি আমার ৮ ইঞ্চি ধোনটা তার গুদের মুখে সেট করে এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিলাম। মা অনেকদিন থেকে না চোদায় তার গুদ সামান্য টাইট মনে হচ্ছিল। তাই সে হালকা কাকিয়ে উঠলো। তারপর আমি আমার মায়ের গুদে নিজের ধোন ঢুকিয়ে জোড়ে জোড়ে চুদতে লাগলাম। এদিকে মায়ের দুধ থেকে সাদা রস বের হতে লাগলো। তাই আমি মায়ের দুধ চুষতে চুষতে তাকে চুদতে লাগলাম। মাও আমার চোদায় মজা পাচ্ছিল তাই সে আমায় উৎসাহ দিতে বলতে লাগলো।

মাঃ উহ…. আহ…… চুদুন আমা স্বামী, আমার রাজা! আমার গুদ ফাটিয়ে দিন! আহ……..

তখন আমি আমার ঠোঁট দিয়ে মায়ের ঠোঁট চুষতে চুষতে তাকে চুদতে লাগলাম। মাও নীচে থেকে তার পাছা উঠিয়ে উঠিয়ে তলঠাপ মারছিল। আমি মাকে জোড়ে জোড়ে চুদছিলাম। মাও খুব চিৎকার করতে করতে তলঠাপ দিয়ে আমার চোদা খাচ্ছিলো। কিছুক্ষণ পর মা তার গুদের জল ছেড়ে দিল। কিন্তু আমার ধোন তখনও দাড়িয়ে। আমি তখন কুকুরের মত হতে বললাম। সে কুকুরের মত শুয়ে পড়ল। তখন আমি তাকে বললাম।

আমিঃ সুধা! আমি তোমার পোদ চুদতে চাই!

মা তখন পিছন ফিরে আমার দিকে তাকিয়ে বলল।

মাঃ আমি কখনও পোদ চোদাইনি! শুনেছি এতে খুব কস্ট! তাই আমি এসব পারবোনা!

কিন্তু আমি মায়ের তানপুরার মত পাছা দেখে নিজেকে আটকাতে পারলাম না। তাই তাকে অনেক বুঝিয়ে শেষ পর্যন্ত রাজি করালাম। তারপর আমি তার দুপাশের ফাক করে তার পোদে জ্বিব দিয়ে চাটতে লাগলাম। মাও এতে মজা পেয়ে আমাকে সাহায্য করতে লাগলো। সে তার হাত দিয়ে পাছাটা আরো ছড়িয়ে দিল। কিছুক্ষণ চাটার পর আমি আমার ধোনে আর মায়ের পোদের ফুটায় ভ্যাসলিন মাখিয়ে দিলাম। তারপর আমার ধোনটা তার পোদে সেট করে দিলাম এক ধাক্কা। মারও এতে প্রস্তুত ছিল। তবুও এধাক্কায় যখন আমার ধোনের মাথাটা তার পোদে ঢুকে গেল তখন সে জোড়ে চিৎকার করে উঠে বলল।

মাঃ আমার পোদ ফেটে যাবে! দয়াকরে আমার পোদ চুদবেন না!

আমিঃ কিছুই হবে না, সুধা!

একথা বলে আমি আবার একটা জোড়ে ধাক্কা দিয়ে আমার পুরো ধোনটা তার পোদে ঢুকিয়ে দিলাম। তারপর প্রথমে আস্তে আস্তে আর কিছুক্ষণ পর জোড়ে জোড়ে চুদতে লাগলাম। তার পোদের ফুটো ছোট হওয়ায় এসময় আমার ধোন তার পোদে টাইট মনে হচ্ছিল। মা তখন ব্যাথায় চিৎকার করছিল। কিন্তু কিছুক্ষন পর সে ব্যাথা সহ্য করে নিল। ধীরে ধীরে মাও পোদ চোদার মজা পাচ্ছিল এবং সে তার পাছা আগাপিছা করে আমাকে সাহায্য করছিল আর বলছিল।

মাঃ আহ….. আমার পোদ ফাটিয়ে ফেলুন। আহ….. আমাকে চুদুন! ইশ……ওহ…… উফ……. চুদুন আমার পাছা চুদুন! আমার গুদ চুদুন। আপনার বউয়ের পাছা আপনার মোটা ধোন দিয়ে চুদে ফাটান। আহ….. আরো জোড়ে চুদুন। আহ…… আহ…….

আমিও তাকে জোড়ে জোড়ে চুদতে চুদতে বললাম।

আমিঃ তোমার পাছা চুদে আমিও খুব মজা পাচ্ছি। আহ….. তোমার পাছাটা খুব টাইট। আহ……

একথা বলতে বলতে আমি বুঝতে পারলাম আমার বীর্য বের হবে। তাই আমি আমার ধোন তাড়াতাড়ি মায়ের পাছা থেকে বের করে মায়ের মুখে ঢুকিয়ে দিলাম আর তার মুখের মধ্যে বীর্য ছেড়ে দিলাম। মাও হাসি মুখে আমার ধোনের সব রস খেয়ে ফেললো। সেদিন রাতে আমি আরও ৩ বার মাকে চুদলাম। তারপর একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম। তারপর থেকে এখন আমি প্রতিদিন মাকে চুদি। এখন আমাদের একটা ছেলেও আছে।

…………………………………….সমাপ্ত……………………………………


Post Views:
227

Tags: রসবতী মা Choti Golpo, রসবতী মা Story, রসবতী মা Bangla Choti Kahini, রসবতী মা Sex Golpo, রসবতী মা চোদন কাহিনী, রসবতী মা বাংলা চটি গল্প, রসবতী মা Chodachudir golpo, রসবতী মা Bengali Sex Stories, রসবতী মা sex photos images video clips.

Leave a Comment