রহস্য – ইরোটিক চটি উপন্যাস (পর্ব – পাঁচ) – Bangla Choti Golpo

(অষ্টম খন্ড)

রুদ্ররই আগে ঘুম ভাঙল। ঘরের ভেতরে আলো তখন বেশ কমে এসেছে। পাশের দেওয়ালে ঝুলতে থাকা বড় ঘন্টা-ঘড়িতে চোখ মেলে দেখে পৌনে ছ’টা। রুদ্র নীলাদেবীকে ঘুম থেকে জাগায় -“নীলা, ওঠো… রান্নাঘরের কাজ বাকি আছে। রাতের রান্নাও তো করতে হবে ! তারপর আবার তোমাকে মন ভরে চুদব যে ডার্লিং…!”
নীলাদেবী আড়মোড়া ভেঙে জেগে উঠলেন। চোখ খুলতেই রুদ্রর ঘুমন্ত পাইথনটার দিকে চোখ পড়ল উনার। রুদ্র পাশ ফিরে শুয়ে থাকার কারণে বাঁড়াটা নেতিয়ে ওর উরুর উপর পড়ে আছে। নীলাদেবী লক্ষ্য করলেন, রুদ্রর বাঁড়াটা ঘুমিয়ে থাকা অবস্থাতেও উনার স্বামীর ঠাঁটানো বাঁড়ার চাইতেও লম্বা। এমন একটা বাঁড়া সারা জীবনের জন্য না পাওয়ার কারণে নীলাদেবী নিজের ভাগ্যকে দোষারোপ করেন। কিন্তু রুদ্রকে সেটা বুঝতে না দিয়ে মুচকি হেসে বলেন -“বেশ, আমার কাপড়গুলো দাও। তুমিও কাপড় পরে নাও। আমাকে রান্নাঘরে সহযোগিতা করবে চলো…”
“সে তো অবশ্যই করব ডার্লিং। কিন্তু বলছিলাম, কাপড় পরে কি হবে ! আমরা দুজনেই উলঙ্গ হয়েই থাকি না…! দেখার তো কেউ নেই…” -রুদ্রর মুখে দুষ্টু হাসি খেলে যায়।
রুদ্রর কথা শুনে নীলাদেবী অবাক হয়ে যান -“কি…! সারাক্ষণ আমি ন্যাংটো হয়ে থাকব…! ও আমি পারব না। আমি ন্যাংটো হয়ে থাকব, আর তুমি সব সময় আমাকে উলঙ্গ দেখবে ! আমার লজ্জা করবে না বুঝি…! আর তাছাড়া কেউ যদি চলে আসে…?”
“উঁউঁউঁউঁহ্হ্হ্হ্ঃ… মাগীর ছেনালি দেখো…! আমার বাঁড়াটা গুদে ভরে নিয়ে রেন্ডির মত চোদন খেতে পারবে, আর আমার সামনে ন্যাংটো হয়ে থাকতে পারবে না…! কেউ আসবে না। তোমাদের বাড়িতে কে আসে…! আজ চার দিন হয়ে গেল এখানে আছি, কই একজন গ্রামবাসীকেও তো পা মাড়াতে দেখলাম না…! তাছাড়া এখন তো সন্ধ্যে নামতে চলেছে। কে আসবে এ বাড়িতে…! আমি কোনো কথা শুনতে চাই না। তোমাকে ন্যাংটো হয়েই থাকতে হবে ব্যাস্। আর তোমার সাথে আমিও তো ন্যাংটো হয়েই থাকব। তাহলে তোমার কিসের লজ্জা…! নিচের জানলা গুলো সব লাগিয়ে দেব, যাতে বাইরে থেকেও কেউ কিছু দেখতে না পায়। বেশ, এবার চলো… দুজনে রান্নাটা করে নিই…” -রুদ্র একপ্রকার নীলাদেবীর হাত ধরে টানতে টানতে উনাকে খাটের উপর থেকে নামিয়ে বাইরের দিকে টানতে লাগল।
“আচ্ছা বাবা, যাচ্ছি, ন্যাংটো হয়েই যাচ্ছি। কিন্তু একবার একটু ছাড়ো…! খুব হিসু পেয়েছে। গুদটাও একটু ধুতে হবে। আর তোমার মাল তো আমার তলপেটে প্রলেপ লাগিয়ে রেখেছে। সেটুকু তো পরিস্কার করতে দাও…” -নীলাদেবী কাকুতি-মিনতি করতে লাগলেন।
“বেশ, তবে আমিও তোমার সঙ্গে বাথরুমে যাব। তোমাকে হিসু করতে দেখব…”
“এ্যাই নাআআআ… দুষ্টু কোথাকার…! আমি তোমার সাথে বাথরুমে যেতে পারব না…”
নীলাদেবী গোঁ ধরতে লাগলেন। কিন্তু রুদ্র উনার কোনো কথা না শুনে উনাকে পাঁজাকোলা করে তুলে নিয়ে বাথরুমে ঢুকে উনাকে কমোডের উপর বসিয়ে দিল। যাতে উনার পেচ্ছাব করাটা ঠিকভাবে দেখতে পায় সেই জন্য উনাকে কমোডের উপরে হাগার মত করেই বসিয়ে দিল। তারপর নিজে মেঝেতে বসে বলল -“নাও এবার হিসু করো…”
নীলাদেবীর সত্যিই খুব লজ্জা করছিল। কিন্তু পেচ্ছাবের তীব্র বেগে তলপেটটা জ্বালা করছিল। তাই বাধ্য হয়ে তিনি পেচ্ছাব করতে লাগলেন। উনার পেচ্ছাবের গতিময় ধারা গুদের ভেতর থেকে নির্গত হয়ে ছনছনিয়ে কমোডের ভেতরে পড়তে লাগল। এই প্রথম রুদ্র কোনো মহিলাকে সামনে থেকে পেচ্ছাব করতে দেখছিল। যেন একটা পাহাড়ের ফুটো থেকে প্রবল বেগে একটা ঝর্ণা নিচে আছড়ে পড়ছে। উনার পেচ্ছাব করা হয়ে গেলে রুদ্র নিজে হাতে উনার গুদটাকে রগড়ে রগড়ে ধুয়ে দিল। উনার তলপেটে জল ঢেলে হাত ঘঁষে ঘঁষে নিজের মালের আস্তরণটা পরিস্কার করতে লাগল। গাঢ়, চ্যাটচেটে বীর্য শুকিয়ে পাতলা পাঁপড়ির মত তলপেটে লেগে গেছিল। জলে ভিজতেই সেই শুকনো বীর্য আবার ল্যালপ্যাল করতে লাগল। রুদ্র আরও জল ঢেলে পুরো তলপেটটাকে ধুয়ে সাফ করে দিল।
গুদে রুদ্রর হাতের ঘর্ষণ পেয়ে নীলাদেবীর শরীরটা আবার সড়সড় করে উঠল। হালকা উত্তেজনায় ম্ম্ম্ম্ম্… ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্… করতে করতে তিনি গুদে রুদ্রর হাতের সোহাগ খেলেন। উনার গুদটা সাফ করে দিয়ে রুদ্রও পেচ্ছাব করল জেট পাম্পের গতিতে। তারপর নিজের বাঁড়াটাও ধুয়ে নিয়ে দুজনে বাথরুম থেকে একসঙ্গে বেরিয়ে এলো। নীলাদেবী সোজা ঘরের বাইরের পথ ধরলেন। পিছু পিছু রুদ্রও সাথ ধরল। নীলাদেবীর হাঁটার চাল দেখে রুদ্রর বাঁড়াটা আবার শিরশির করে উঠল। মনে হচ্ছে যেন একটা হরিণী লাস্যময়ী ভঙ্গিতে হেঁটে চলেছে। পা ফেললেই অন্য পায়ের দাবনার মাংসল পেশীগুলো ফুলে উঁচু হয়ে যাচ্ছে, আবার পরের পা ফেললে আগের পায়ে দাবনাটা উঁচু হয়ে যাচ্ছে। পেছন থেকে উনার ফিগার খানা পুরোনো দিনের বালির ঘড়ির মত মনে হচ্ছে অনেকটা। কোমরের দুইপাশে হালকা চর্বিবহুল অংশে একটা ভাঁজ পড়ে উনাকে আরও আকর্ষণীয় করে তুলছে। রুদ্র একটু দ্রুত হেঁটে উনার সাথ ধরে উনার বাম বাহুর তলা দিয়ে নিজের ডানহাত গলিয়ে উনার কোমরটা জড়িয়ে ধরে হাঁটতে লাগল। একসাথে সিঁড়িতে নামতে নামতে প্রতিটা ধাপ নিচে নামার সময় উনার মাইদুটোতে মৃদু কম্পন হচ্ছিল। রুদ্র সেই কম্পন দেখে ডানহাতটা বাড়িয়ে ধরে উনার ডান মাইটার উপরে রাখল।
নীলাদেবী মুচকি হেসে ওর দিকে তাকালেন -“আচ্ছা…! তাহলে এটাই তোমার মতলব…! এখন এসব কিছু কোরো না সোনা… নইলে একটাও কাজ হবে না। তখন রাতে তোমাকে কি খেতে দেব…? আর যদি খেতে না পাও তাহলে সারা রাত ধরে চুদার শক্তি কোথা থেকে পাবে…!”
“কে বলল খেতে পাবো না…! তোমার দুদ-গুদ টা আছে না…! ওদের চুষে চুষে রস বের করে সেটাই খাবো…! তোমার গুদের রসের চাইতে সুস্বাদু এখন আমার কাছে আর কিছুই নয়…” -রুদ্র তর্জনি দিয়ে উনার মাইয়ের বোঁটাটা খুঁটতে লাগল।
“না সোনা…! তুমি আমার এক রাতের স্বামী। তোমার যদি পূর্ণ যত্ন না নিতে পারি, তাহলে আমি কেমন স্ত্রী…” -উনারা সিঁড়ির শেষ ধাপে পা রাখলেন।
নিচে বেশ অন্ধকার। বাইরে থেকে উনাদের কেউ দেখতেই পাবে না। রুদ্র তড়িঘড়ি সব জানালাগুলো বন্ধ করে দিল। নীলাদেবী একে একে সব আলো জ্বেলে দিতেই পুরো নিচতলাটা ঝলমলে আলোয় ভরে উঠল। রুদ্র উনার কাছে এসে উনার কোমরটাকে দুহাতে পাকিয়ে ধরে উনার ঠোঁটে মুখ দিয়ে সোহাগী একটা চুমু খেয়ে বলল -“তোমাকে খুব সুন্দরী লাগছে নীলা…!”
রুদ্রর প্রশংসা শুনে নীলাদেবীর গালদুটো লজ্জায় লাল হয়ে যায়। “ধ্যাৎ… খালি শয়তানি… ছাড়ো এখন। দুপুরের বাসনগুলো এখনও এঁটোই পড়ে আছে। চলো আমাকে সহযোগিতা করবে ধুতে…”
দুজনে একসঙ্গে বাসনগুলো ধুয়ে নিল। রুদ্র ফাঁকে ভেজা হাতে বারবার নীলাদেবীর পোঁদের খাঁজ আর গুদের চেরায় হাত বুলিয়ে দিচ্ছিল। গুদে আঙ্গুল পড়তেই উনার সারা শরীর কামনার চোরা স্রোতে শিহরিত হয়ে যাচ্ছিল। যার ফলে গুদটাতে আবার রতিরস চোঁয়াতে লাগল। পরের বার গুদে আঙ্গুল দিতেই রুদ্র সেই রসভান্ডারের খোঁজ পেয়ে গেল -“একি নীলা…! তুমি রস কাটছো…!”
“কাটবে না…! একে তো তোমার সামনে ন্যাংটো হয়ে আছি, তার উপরে বারবার এভাবে গুদটা ঘঁষলে রস না কেটে থাকব কি করে…!” -নীলাদেবী দু’টাকার বেশ্যাদের মত উত্তর দিলেন।
“তাহলে কি এখন একবার চোদা খাবে…!” -রুদ্র দুষ্টু হাসি দিল।
“আর রান্নাটা কি তোমার কোলকাতার সেই বৌদি করে যাবে…! এখন নয় সোনা…! আমরা রাতে খেয়ে দেয়ে করব…! কেমন…!” -নীলাদেবী রুদ্রকে মৃদু বাধা দিলেন।
কথাটা শুনেই রুদ্র চুপসে যাওয়া বেলুন হয়ে গেল -“বেশ, তাই হবে। তবে এখন একবার চুদতে না দিলে রাতে চোদার সময় তোমাকে আমার মাল খেতে হবে। আমার সেই বৌদি আমার মাল চেটে পুটে খেত।”
রুদ্রর বায়না শুনে নীলাদেবী চমকে উঠলেন -“কি…!!! না না ওসব আমি পারব না। ছিঃ… মাল আবার কেউ খায়…!”
“তুমি খাবে না…?”
“না…!”
“বেশ, তাহলে তোমাকে চুদবও না…!” -রুদ্র গোঁ ধরে নিল।
“ওরকম করে না সোনা…! তুমি আমাকে না চুদলে আমার রাত কাটবে কি করে…!”
“আমি জানি না। তুমি বুঝে নেবে…” -রুদ্র নিজের কথায় অনড়।
“বেশ, চেষ্টা করব। তবে একটা শর্তে…”
“বলো…”
“তুমি যদি আমাকে দুপুরের মতই সুখ দিতে পারো, তাহলে তোমার মাল খেতে পারি…”
“আরও বেশি সুখ দেব সোনা…! আমার বাঁড়াটা সারা রাত তুমি তোমার গুদে ভরে রেখে দিও। আমি তোমাকে সারা সারা রাত ধরে চুদে তোমার গুদের ছিবড়া করে দেবার ক্ষমতা রাখি। তবে রাতের প্রথম চোদনটা তোমাকে নিচে সোফার উপরেই চুদব…” -রুদ্রর ঠোঁটদুটো প্রসারিত হয়ে গেল।
“বেশ… তাই হবে। এখন চলো, তরকারি বানাই।”
বটির বাঁটে পাছা থেবড়ে বসে নীলাদেবী তরকারি বানাতে লাগলেন। দুদিকে ছড়িয়ে থাকা উনার উরু দুটোর সংযোগস্থলে উনার গুদটা একটা পদ্মকুঁড়ির মত ফুটে উঠেছে। আর তরকারি কাটার সময় হাতের নড়াচড়ায় উনার মাইদুটোও মৃদুতালে দুলছে। দুহাতের চুড়ি গুলোতেও আবার সেই ঝনমন শব্দ হচ্ছে। নীলাদেবীকে রুদ্রর সত্যি সত্যিই নিজের নতুন বউই মনে হচ্ছিল। রুদ্র দুচোখ ভরে নীলাদেবীর দেহবল্লরি দেখতে থাকল। ওকে নিজের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখে নীলাদেবী ছেনালি হাসি হেসে বললেন -“কি দেখছো ওভাবে চোখ ফেড়ে…?”
“তোমাকে দেখছি নীলা…! তোমার মত এমন অপরূপ সুন্দরী আমি আগে কখনও দেখিনি। আজ তোমাকে পেয়ে আমার জীবন ধন্য হলো।
কথা বলার ফাঁকে ফাঁকে নীলাদেবী রান্নাটা সেরে নিলেন। আলু-পটলের দলমা, মাছের মুড়ি দিয়ে মুগডাল, একটু বেগুন ভর্তা আর ডিমের ঝোল। ভাতটা এখনও একটু ফুটবে। ভাতের দিকে খেয়াল রাখতে রাখতে নীলা রুদ্রর দিকে তাকিয়ে মুচকি হাসছিলেন। রুদ্র জিজ্ঞেস করল -“আচ্ছা নীলা…! খুনিটা ভেতরে ঢুকল কেমন করে বলো তো…! ওর কি বুকে কাঁপুনি ধরল না…! তোমার কি মনে হয়…! খুনটা কে করতে পারে…?”
“আমি কি করে বলব বলো…! কে খুন করল তার কিনারা করার জন্যই তো তোমাকে ডাকা হয়েছে। রহস্য ভেদ করা তো তোমার কাজ। তবে ভাগ্যিস তুমি এসেছিলে…! না হলে এমন একটা বাঁড়ার চোদন জুটত না আমার কপালে…” -নীলাদেবীর চেহারায় তৃপ্তির ছোঁয়া।
উনার কথা শুনে রুদ্র মুচকি হাসল -“সেটা তো আমারও ভাগ্য যে এখানে এসেছিলাম, নাতো আমি কি তোমার মত এমন একটা অপ্সরাকে চুদতে পেতাম…!”
সম্পূর্ণ রান্নাটা শেষ করে নীলাদেবী রান্নাঘর থেকে বের হয়ে এলেন। বাইরে ফ্যানটা ছেড়ে দিয়ে সোফায় বসলেন। রুদ্রও উনার পাশে বসে উনার নগ্ন উরুর উপর হাত বুলাতে বুলাতে বলল -“কত ধকল গেল তোমার উপরে ডার্লিং…!”
“উঁহুঃ… আমার ভালো লাগল। তোমাকে নিজে হাতে রান্না করে খাওয়াবো… এটা আমার সুখেরই বিষয়…!”
উনুনের কাছে থেকে গরমে উনি বেশ ঘেমে উঠেছিলেন। রুদ্র একটা গামছা ভিজিয়ে এনে উনার সারা শরীরটা ভালো করে মুছে দিল। শরীর থেকে ঘাম দূর হতেই নীলাদেবী বেশ চনমনে অনুভব করলেন। রুদ্রর চওড়া কাঁধে মাথা রেখে শরীরটা এলিয়ে দিতেই রুদ্র উনার খাড়া, মোটা মোটা মাইদুটো আলতো হাতে টিপতে লাগল। নীলাদেবীও বেড়ালের মত সোহাগ খেতে লাগলেন। মাখনের দলার মত উনার মাইদুটো টিপতে টিপতে রুদ্রর বাঁড়াটা আবার শিরশির করতে লাগল। এদিকে পেটে ডাকও মারতে লেগেছে। রুদ্র দেওয়াল ঘড়িটার দিকে তাকিয়ে দেখল ন’টা বেজে গেছে। এদিকে আবার খেয়ে খেয়েই চোদাও যাবে না। একটু রেস্ট করতেই হবে। তাই খেতে দেরী করলে ওদিকেও দেরি হবে। সেকথা ভেবে রুদ্র বলল -“চলো, খেয়ে নিই…!”
“আর বুঝি তর সইছে না…! ডান্ডা খালি খাই খাই করছে…?” -নীলাদেবীও ছেনালি করে বললেন।
“ইয়েস্ ডার্লিং…! বাঁড়াটা নিজের আশ্রয় চাইছে। তাড়াতাড়ি খাবো, তবেই তো আবার তোমার গুদে ওকে ঢোকাতে পাবো…! তাছাড়া খেয়ে সঙ্গে সঙ্গেই তো চুদতে পারব না। একটু রেস্ট না নিলে ঠাপাবো কেমন করে…!”
“আচ্ছা বাবা, ঠিক আছে। আমি খাবার বাড়ছি, তুমি হাত মুখ ধুয়ে নাও…”
“আমি একবার ঘর থেকে আসছি। অনেক ক্ষণ সিগারেট খাই নি। সিগারেটের খাপটা নিয়ে আসি।”
“বেশ… তাড়াতাড়ি আসবে কিন্তু… নিচে একা একা আমার ভয় করবে।”
খাবার টেবিলে খাবার সাজাতে সাজাতেই রুদ্র নিচে নেমে এলো। ওর বাঁড়াটা টং হয়ে আছে সেই কখন থেকে। সিঁড়ি দিয়ে নামার সময় ওর ঠাঁটানো ময়ালটা এদিক ওদিক লাফাচ্ছিল। তাই দেখে নীলাদেবী খুঁনসুঁটি করে বললেন -“উঁউঁউঁহ্হ্হঃ… বাবুর লম্ফ-ঝম্ফই দ্যাখো শুধু… মনে হচ্ছে এখনই আমার ভেতরে ঢোকার জন্য তড়পাচ্ছে…”
রুদ্র উনার কাছে এসে উনার ঠোঁটে চুমু এঁকে দিয়ে বলল -“হ্যাঁ গো সোনা…! তোমার গুদে ঢোকার জন্য ব্যাটা সত্যিই ছটফট করছে।”
“বেশ, ঢুকবে তো বটেই। তার আগে খাবারটা খেয়ে আমাকে উদ্ধার করো…” -নীলাদেবী ওর ঘাড় চেপে চেয়ারে বসিয়ে দিলেন। তারপর পাশের চেয়ারে নিজেও বসে খাবার বেড়ে দিলেন। খেতে খেতে রুদ্র নীলার গালে চুমু এঁকে দিল।
নীলাদেবী অপ্রস্তুত হয়ে জিজ্ঞেস করলেন -“কেন…?”
“দলামাটা হেব্বি হয়েছে ডার্লিং… ছোটবেলায় কাকিমাও এমন করে রান্না করত। খেয়ে খুব মজা হতো।” -রুদ্র নিজের আঙ্গুল চুষতে লাগল।
“কাকিমা…! কেন…! তোমার মা…!”
“আমি তখন খুব ছোট ছিলাম, আমার বাবা-মা রোড এ্যাক্সিডেন্টে মারা গেছিল। তারপর থেকে কাকার বাড়িতেই মানুষ হয়েছি…” -রুদ্র নির্লিপ্তভাবে উত্তর দিল।
“ওহঃ…! আমি জানতাম না সোনা…! ক্ষমা করে দাও…”
“এতে ক্ষমা চাওয়ার কি আছে…! ওরা সব সময় আমার সাথেই থাকে।”
“তাহলে তো তোমার আমাকে চোদাও উনারা দেখে নেন…” -নীলাদেবী পরিস্থিতি হালকা করতে মসকরা করলেন।
“ভালোই তো…! বাবাও দেখছে যে তার ছেলে কেমন চুদতে পারে…! আমার মনে হয় বাবাও মাকে চরম চুদত…”
“ছিঃ… মুখে কোনো কথা আঁটকায় না, না…! নিজের বাপ-মায়ের সম্বন্ধে এমন কথা কে বলে…?”
“কেন…! কি ভুল বললাম আমি…! বাবা মাকে না চুদলে আমার জন্ম হয়েছিল কিভাবে…! আর চোদার ক্ষমতাটা আমি নিশ্চয় বাবার থেকেই পেয়েছি।”
“আচ্ছা, হয়েছে। আর বাপের বড়াই করতে হবে না। তাড়াতাড়ি খাও…”
খাওয়া দাওয়া শেষ করে খাবারের বাটি, আর এঁটো বাসনগুলো দুজনে রান্নাঘরে রেখে মুখ-হাত ধুয়ে বেরিয়ে এলো। সোফায় বসে রুদ্র একটা সিগারেট ধরিয়ে সুখটান মারতে লাগল। নীলাদেবীও ওর পাশে বসে ওর চওড়া কাঁধে মাথা রাখলেন। ওকে ধোঁয়া ছাড়তে দেখে নীলাদেবী বললেন -“পুরুষের সিগারেট খেতে দেখে আমার দারুন লাগে। খুব সেক্সি মনে হয়।”
“তাই…! আমাকেও কি শুধু সিগারেট খাবার সময়েই সেক্সি লাগে…? আর অন্য সময় বুঝি লাগে না…!” -রুদ্র বামহাতটা দিয়ে উনার চুলে বিলি কেটে দিচ্ছিল।
“প্রথমবার তোমাকে দেখেই তোমার প্রেমে পড়ে গেছিলাম সোনা…! সুযোগের অপেক্ষায় ছিলাম তোমার বাঁড়াটা গুদে নেবার…” -নীলাদেবী বামহাতে রুদ্রর বাঁড়াটা চেপে ধরলেন।
রুদ্র উনার কপালে একটা চুমু খেল -“আমিও ডার্লিং…”
নীলাদেবী রুদ্রর টিকালো নাকটা ধরে চুড়মুড়ি কেটে বললেন -“কেন…! তোমার বুঝি কোনো প্রেমিকা নেই…!”
“প্রেম করার সময় কোথায় আমার…! সব সময়েই তো কোনো না কোনো কেস নিয়ে ব্যস্ত থাকি। সময় না দিলে কে আমাকে ভালো বাসবে…?”
“যদি আগেই তোমার সাথে দেখা হতো…! কি ভালোই না হতো…! তোমার এই দাঁতালটাকে সব সময় নিজের ভেতরে ভরে রেখে দিতাম…” -নীলাদেবী আবার ওর বাঁড়ায় হাত বুলিয়ে বললেন -“কিন্তু আমার বিশ্বাস হচ্ছে না। তোমার মত এমন সুপুরুষ জোয়ানকে যে দেখবে, সেই তো প্রেমে পড়ে যাবে…!”
“আসলে আমিও সেভাবে প্রেম খুঁজিনি জানো…! তার উপরে সেই বৌদি নিজে থেকে আমার হাতে ধরা দেওয়াই কোনো মেয়ের আর দরকারও পড়েনি। তবে আজকে তোমাকে পেয়ে সেই বৌদিকে আর চুদতে পারব না। তোমার টাইট গুদে বাঁড়া ভরে যে সুখ পেয়েছি, সেটা ওই ধুমসী মাগীর ইঁদারার মত হাবলা গুদে বাঁড়া ভরে আর নষ্ট করতে পারব না। আজ না হয় কাল আমাকে এখান থেকে চলে যেতেই হবে। কিন্তু তোমাকে সারা জীবন ভুলতে পারব না…” -রুদ্র বেশ ভাবুক হয়ে ওঠে।
“থাক সেসব কথা। অন্ততপক্ষে আজকের রাতটা তো কেবল আমাদেরই। আমি যেমন আমার স্বামীকে আজ রাতের জন্য ভুলিয়ে দিয়েছি, তেমন তুমিও তোমার বৌদিকে ভুলে যাও। আজকের রাতের প্রত্যেকটা মুহূর্ত শুধু তোমার আমার চুদাচুদির নামেই লেখা থাক…”
রাত ক্রমশ যুবতী হতে লাগল। পেটটা তখনও একটু ভারি। রুদ্র বলল -“একটু হাঁটাহাঁটি করি চলো, তাড়াতাড়ি হজম হবে।”
নীলাদেবীও রুদ্রর সাথে বিশাল হলে হাঁটতে লাগলেন। পায়চারি করতে করতে রাত সাড়ে দশটা বেজে গেল। রুদ্র অনুভব করল পেটটা বেশ হালকা লাগছে এবার। সে আর দেরী করতে চাইল না। এদিকে ওর লড়লড় করতে থাকা বাঁড়াটা দেখে নীলাদেবীরও গুদটা প্যাচপ্যাচ করতে লেগেছে। “চলো, এবার সোফায় বসি…” -নীলাদেবী ইঙ্গিত দিলেন।
রুদ্র উনাকে কোলে তুলে নিল। ওর ঠাঁটানো ল্যাওড়াটা উনার পাছার দুই তালের খাঁজে গুঁতো মারছিল। নিজের বাঁড়ার উপর রেখে রুদ্র উনাকে সোফায় এনে বসিয়ে দিল। উনার গুদটা আবার রস কাটতে লেগেছে। রুদ্রও উনার পাশে বসে পড়ল। ওর বাঁড়াটাও বসে থাকা অবস্থায় টনটনে হয়ে ৬০° কৌনিক অবস্থানে একটা শক্ত গাছের ডালের মত প্রলম্বিত হয়ে আছে। ওর বাঁড়ার দশা দেখে নীলাদেবীর গুদটা আবার কুটকুট করতে লাগল। উনার পক্ষে ধৈর্য ধরে রাখা যেন আর কোনোও মতেই সম্ভব নয় -“রুদ্র… কখন করবে…! কিছু তো করো…”
রুদ্র বামহাতটা দিয়ে পিঠের পেছন দিয়ে উনাকে জড়িয়ে ধরে ডানহাতটা তুলে দিল উনার ভরাট, লদলদে, নরম, গরম মাইয়ের উপরে। বাম মাইটাকে টিপতে টিপতে মুখটা এগিয়ে দিল নীলাদেবীর মুখের দিকে। নীলাদেবী নিজের মখমলে, পেলব অধরযূগল দিয়ে রুদ্রর সন্ধানী ঠোঁটদুটোকে আলিঙ্গন করল। কামনামেদুর ভঙ্গিতে উভয়েই উভয়ের ঠোঁটদুটোকে গভীর ভাবে চুমু খেতে লাগল। পৃথিবীর সমস্ত ভাবনা চিন্তা ভুলে গিয়ে ওরা আবার মেতে উঠল কামকেলির প্রাক্-পর্বে। কিছুক্ষণ এভাবে নীলাদেবীর কোমল নিম্নোষ্ঠটাকে চুষে চুষে চুমু খেয়ে রুদ্র মুখটা ছাড়িয়ে নিয়ে বলল -“এই মুহূর্তটার অপেক্ষা সেই ঘুম ভাঙার সময় থেকেই করে আসছি ডার্লিং…! কখন রাত হবে… কখন আবার তোমার শরীরে ডুব দেব…! আজকের রাতটা আমাদের জীবনে আমি চিরস্মরণীয় করে রেখে দিতে চাই। এসো নীলা, আমার হাতে ধরা দাও…”
রুদ্রর কথা নীলাদেবীকে সম্মোহিত করে তুলল। সোফার ব্যাকরেস্টে শরীরটাকে এলিয়ে দিয়ে হাতটা আলগাভাবে দুপাশে ফেলে দিয়ে বললেন -“নাও রুদ্র, নীলাঞ্জনা ঘোষচৌধুরি আজ রাতে শুধুই তোমার। আমাকে গ্রহণ করো সোনা… আমার ভেতরে ঢুকে আমাকে তুমি আত্মহারা করে দাও…. এসো সোনা, নিজের ইচ্ছে মত আমাকে ভোগ করো…”
রুদ্র শরীরটাকে কাত করে উনার ঠোঁটদুটোকে আবার চুষতে লাগল। বামহাত দিয়ে উনার ডান মাইটাকে দলাই মালাই করতে করতে উনার বাম মাইয়ের বোঁটাটাকে মুখে নিয়ে চকাস্ চকাস্ করে চুষতে লাগল। বোঁটার নিচের মাঝারি বলয় সহ মাইটাকে মুখে টেনে নিয়ে মাই চুষার অনাবিল আনন্দ ভোগ করতে থাকল। বোঁটায় চোষণ পেয়ে নীলাদেবীর মাইয়ের সেই বলয়ের বহির্বৃত্তের চারিদকের ছোট ছোট রন্ধ্রগুলোও কামোত্তেজনায় ফুলে ফুলে উঠেছে। রন্ধ্রগুলো যেন ছোট ছোট এক গুচ্ছ ব্রণ। তা দেখে রুদ্রও জোশ খেতে লাগল। নীলাদেবী অনুভব করলেন, ডান মাইয়ের উপরে রুদ্রর হাতের পেষণের চাপ ক্রমশ বাড়তে লেগেছে। নিজের হাতের বড় পাঞ্জা দিয়েও রুদ্র উনার পুরো মাইটা মুঠোতে পারে না। নীলাদেবীর নিঃশ্বাস ক্রমশ ভারি হতে লাগল। উনার উত্তেজনা দেখে রুদ্র ডানহাতটাকে আর ফাঁকা রাখতে পারে না। এবার ডানহাত দিয়ে উনার বাম মাইটাকে খাবলাতে লাগল। বাম মাইটাকে টিপতে টিপতেই মাইয়ের বোঁটাটাকে মুখে ভরে নিয়ে চুষতে লাগল। বোঁটাটাকে দুই ঠোঁট দিয়ে কামড়ে ধরে চুষতে চুষতে টেনে মাইটাকে আরও খাড়া করে দিয়েই চকাস্ করে শব্দ করে ছেড়ে দিচ্ছিল। অমন টান আলগা হতেই স্থিতিস্থাপক মাইটা আবার থলথল করে নিজের জায়গায় ফিরে আসছিল।
এভাবে বেশ কিছুক্ষণ ধরে রুদ্র নীলাদেবীর মাইদুটো পঁকপঁকিয়ে টিপে টিপে বোঁটা দুটোকে আয়েশ করে চুষতে থাকল। নীলাদেবী ওর মাথাটাকে নিজের ওল্টানো বাটির মত গোল গোল, স্পঞ্জের মত নরম আর ফুটবলের ব্লাড়ারের মত স্থিতিস্থাপক মাইদুটোর উপরে চেপে চেপে ধরতে লাগলেন -“চোষো সোনা, চোষো… দুদ দুটোকে চুষে তুমি খেয়ে নাও… আরও জোরে জোরে টেপো…! আমার খুব সুখ হচ্ছে সোনা…! তুমি থেমো না… দুদ দুটো নিয়ে তোমার যা ইচ্ছে তাই করো। আমাকে তুমি আরও আরও সুখ দাও কেবল… গিলে নাও সোনা আমাকে… আআআআহ্হ্হ্হ্… অম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্… ইস্স্স্স্স্শ্শ্শ্শ… মা গোওওওও… কি সুখ সোনা…! তুমি সত্যিই একজন শিল্পী গো সোনা…! মেয়েদের শরীরের সব নাড়ি-নক্ষত্র তুমি ভালো করে বোঝো… দাও সোনা…! আমাকে আরও সুখ দাও… টেপো সোনা মাইদুটোকে, চোষো, প্রাণ ভরে চোষো বোঁটাদুটোকে…”
এদিকে মাইয়ে-বোঁটায় এমন উত্তেজক শৃঙ্গার পেয়ে নিচে উনার গুদটা আরও ছলকে ছলকে রতিরস নিঃসরণ করতে লেগেছে। কামরস উনার গুদ থেকে বেরিয়ে উনার পাছার তালের দিকে গড়িয়ে পড়তে শুরু করে দিয়েছে। রুদ্র ওর ডান হাতটা একটু একটু করে নিচের দিকে নামিয়ে উনার উরু সন্ধিস্থলে ভরে দিল। গুদটা স্পর্শ করতেই রতিরসের ফল্গুধারা ওর হাতের আঙ্গুলগুলোকে ভিজিয়ে দিল। আঙ্গুলে উনার গুদের রস মাখিয়ে হাতটা উনার মুখে ভরে দিল। এই প্রথম নীলাদেবী নিজের গুদের রসের স্বাদ গ্রহণ করলেন। চ্যাটচেটে রতিরসের ঝাঁঝালো, নোনতা স্বাদ উনার মন্দ লাগে না। রুদ্রর আঙ্গুলগুলোকে লালায়িত ভঙ্গিতে চুষে তিনি নিজের ভালোলাগাই প্রকাশ করছিলেন যেন। রুদ্র আবার ওর হাতটা নীলাদেবীর গুদে এনে আঙ্গুলে রস মাখিয়ে নিয়ে এবার নিজের মুখে পুরে দিল। আঙ্গুলগুলোকে চেটেপুটে উনার রসটুকু খেয়ে সে আবার উনার মাইদুটোকে একসাথে টিপতে টিপতে উনার স্তন-বিভাজিকায় চুমু খেতে লাগল। মুখটা ক্রমশ নিচে নামাতে নামাতে উনার নাভির উপর এসে আবারও দুপুর বেলার মত করেই নাভির উপরে চুমু খেতে লাগল। ঠোঁটদুটো সরু করে মুখটা গোল করে নিয়ে নাভির আসপাশটা চুমু খেয়ে জিভটা সরু করে ভরে দিল উনার তুলতুলে নরম নাভির ফুটোয়। নীলাদেবী কামনার চরম আতিশয্যে আআআআআহ্হ্হ্হ্… আআআআআহ্হ্হ্হ্হ্… অম্ম্ম্ম্ম্ম্ম্… উম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্… ইস্স্স্স্স্শ্শ্শ্শ্শ করে আর্ত শীৎকার করে যাচ্ছিলেন এক নাগাড়ে। রুদ্র তখনও উনার মাইদুটো টিপেই চলেছে মনের সুখে।
তারপর মুখটা সে আরও নিচে নামাতে চেষ্টা করল। কিন্তু সোফায় বসে থেকে মাথাটা সে আর নামাতে পারছিল না। তাই সে এবার সোফা থেকে নেমে মেঝেতে বসে গেল। উনার পা দুটোকে উপরে তুলে ভাঁজ করে দিয়ে দুদিকে ফাঁক করে দিল। নীলাদেবীর পিঠটা পেছনে হেলে থাকার কারণে গুদটা ভালো রকম ভাবে চিতিয়ে উঠল। এদিকে পা দুটো যথেষ্ট প্রসারিত হয়ে থাকার কারণে দুই পায়ের মাঝে রুদ্র যথেষ্ট ফাঁকা জায়গা পেয়ে গেল। রুদ্র নিবিষ্ট চোখে উনার গুদটা দেখতে লাগল। দুপুরে অতক্ষণ ধরে ঘাম ছুটানো চোদন চুদেও নীলাদেবীর গুদটা থেকে রুদ্র চোখ ফেরাতে পারে না। একজন ভারতীয় মহিলার গুদ এত ফর্সা হয় কি করে…! এমনকি গুদের পাঁপড়িদুটোও এখনও গোলাপী হয়ে আছে। অষ্টাদশী তরুণীদের গুদের মত নীলাদেবীর পরিণত গুদটা রুদ্রকে তীব্রভাবে আকর্ষণ করে।
দুই হাত দিয়ে উনার গুদের দুই পুরষ্ঠ ঠোঁটদুটোকে দুদিকে টেনে ধরতেই উনার ভগাঙ্কুরটা ফুলে উঠল। রুদ্র প্রথমেই জিভটা দিয়ে গুদের চারিপাশে লেগে থাকা রতিরসটুকু চেটে সাফ করে দিয়ে একটা ঢোক গিলে সেটুকু পেটে চালান করে দিল। গুদের চরম স্পর্শকাতর চামড়ায় রুদ্রর জিভের পরশ পেতেই নীলাদেবী কেঁপে উঠে শীৎকার করে উঠলেন -“অম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্… সোনাআআআআ…. চাটোওওওও… গুদটা চেটে চেটে লাল করে দাও সোনাআআআআআ…! খেয়ে নাও তুমি ওকে… মাগীর খুব জ্বালা ধরেছে। তুমি ওর সব জ্বালা মিটিয়ে দাও… কোঁটটা চোষো সোনা…! চাটো ওটাকে…! তোমার যা ইচ্ছে তাই করোওওওওও…. করো না গোওওওও….”
স্বপ্নসুন্দরীর এমন কাতর আবেদন রুদ্র উপেক্ষা করতে পারে না। জিভটা এবার গুদের চেরার উপর এনে নিচে পোঁদের ফুটোর পরের অংশ থেকে চাটতে চাটতে একেবারে ডগায় ভগাঙ্কুর পর্যন্ত চলে আসে। ভগাঙ্কুরটা চাটতে চাটতে রুদ্র মনে মনে ‘কোঁট’ শব্দটা আওড়াতে থাকে। গ্রামের মেয়েরা এটাকে ‘কোঁট’ বলে তাহলে! মালতিদিও বলছিল। শব্দটা গাঁইয়া হলেও নীলাদেবীর মুখ থেকে শুনে এবার শব্দটাকে ওরও ভালো লাগে। চাটা থামিয়ে মুখ তুলে বলে -“দেখ নীলা, তোমার কোঁটটা কেমন টলটল করছে। মনে হচ্ছে একটা পাকা, মোটা আঙ্গুর। যত চুষছি, ততই তোমার কোঁটটা আরও টলটলে হয়ে উঠছে, দেখ…”
“আমি কিছু দেখতে পারব না সোনা…! তুমি চাটা থামিও না। চাটো সোনা ওকে…! তুমি ওকে চুষে ওর রস বের করে নাও…! জিভ দিয়ে সুড়সুড়ি দাও ওখানে… তোমার আঙ্গুলটা গুদে ঢোকাচ্ছ না কেন…! দুটো আঙ্গুল ভরে গুদে আঙ্গুলচোদা দিয়ে কোঁটটা চোষো, দুপুরের মত করে…! আমার তলপেটটা মোচড়াচ্ছে সোনা…! গুদটা চুষে তুমি আমার জল খসিয়ে দাও সোনা…! আমাকে শান্ত করো… ও মা গো…! এত উত্তেজনা…! আমি সহ্য করতে পারছি না যে সোনা…!” -নীলাদেবী বাহ্যজ্ঞান হারিয়ে ফেলেছেন।
রুদ্র আরও ক্ষিপ্রভাবে ভগাঙ্কুরটা চুষতে লাগল। ঠোঁটের চাপ দিয়ে চুষে চুষে গোলাপী ভগাঙ্কুরটাকে রক্ত লাল করে দিল। মাঝে মাঝে জিভটা বড় করে বের করে উনার গুদের ফুটোর উপর ঘঁষে ঘঁষে উনার কামরসটুকু মুখে টেনে নিতে সে ভুল করে না। দুহাতে গুদটা আরও ফেড়ে নিয়ে ফুটোটা খুলে নিয়ে জিভটা সরু করে ডগাটা ভরে দেয় সেই চ্যাটচেটে রসে ডুবে থাকা যোনিগহ্বরে। নীলাদেবীর গুদের উত্তপ্ত গলিটা ওর জিভটাকে পুড়িয়ে দিচ্ছে যেন। যেন চুল্লির মত দাউ দাউ করে আগুন জ্বলছে সেখানে। এ আগুন নেভানোর হোস পাইপ অবশ্য এখনও রুদ্র প্রয়োগ করে নি। আপাতত জিভের ডগাটা দিয়েই নীলাদেবীর গুদটাকে সে চুদতে লাগল। মাথাটা ঠুঁকে ঠুঁকে সে নিজের জিভটা নীলাদেবীর সর্বভুক গুদের ভেতরে গোঁত্তা খাওয়াতে লাগল। গুদে জিভের এমন দৌরাত্মে নীলাদেবীর শরীরটা ভাঙতে লাগল -“ওম্ম্ম্ম্ম্ম্ম্হ্হ্হ্হ্… ওম্ম্ম্ম্ম্ম্হ্হ্হ্হ্…! আঁআঁআঁআঁআঁম্ম্ম্ম্ম্ঙ্ঙ্ঙ্ঙ্শ্শ্শ্শ্… আঁআঁআঁআঁক্ক্ক্ক্ক্চ্চ্চ্… চোদো সোনা চোদো…! জিভ দিয়েও তুমি কত সুখ দিচ্ছ সোনা…! দাও সোনা, এভাবেই তুমি তোমার নীলাকে নীল আকাশে ভাসিয়ে দাও… চোদো গুদটাকে… মাগীর খাই মিটিয়ে দাও… চোষো, চোষো, চোষো…”
নীলাদেবীকে এভাবে ক্রমবর্ধমান সুখে পাগল হয়ে যেতে দেখে এবার রুদ্র উনার গুদের গরম সুড়ঙ্গে ডানহাতের মধ্যমা আঙ্গুটা ভরে দিল। হাতটা আগে-পিছে করে কিছু সময় একটা আঙ্গুল দিয়েই গুদটাকে চুদতে চুদতে সমানে ভগাঙ্কুরটাকে চুষতে থাকল। নীলাদেবী আরও উন্মাদ হয়ে উঠলেন -“দাও সোনা, দাও… আরও জোরে জোরে আঙ্গুল চোদা দাও… গুদের ভেতরটাকে খুঁটে দাও সোনা…! আঙ্গুলটা রগড়ে রগড়ে চোদো… চোদো চোদো চোদো… আহঃ… আহঃ… ওহ্ঃ… মা গোওওওওও… সুখে মরে গেলাম মাআআআআ… এ কেমন সুখ মাআআআআ… গুদে এত সুখ তুমি আমাকে কেন বলে দাও নি মাআআআআ…. জোরে, জোরে জোরে করো সোনা…! আরও জোরে জোরে চোদো…”
রুদ্র এবার অনামিকা আঙ্গুলটাও গুদে ভরে দিয়ে হাত সঞ্চালনের গতি কয়েক গুণ বাড়িয়ে দিল। একসঙ্গে দুটো আঙ্গুলের ঘর্ষণ নীলাদেবীর গুদে যেন সত্যিই আগুন ধরিয়ে দিতে লাগল। সেই সাথে ভগাঙ্কুরে বিরামহীন চুষা-চাটা উনার তলপেটে দুপুরের মতই চ্যাঙড় বাঁধিয়ে দিল। শরীরটা আবার অসাড় হয়ে আসছে। গুদটা আবার ফোয়ারা ছাড়তে চাইছে। নীলাদেবী নিজের উপরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললেন -“চোষো সোনা, কোঁটটাকে আরও জোরে জোরে চোষো…! আমার জল খসবে সোনা…! আমি গলে যাচ্ছি… তোমার আঙ্গুলদুটো আরও জোরে জোরে চালাও…! গুদের নদী বইয়ে দাও সোনা…! হবে, হবে, হবে আমার… গ্যালো, গ্যালো… ধরো আমাকে… আমি বয়ে যাচ্ছি সোনাআআআআআ….” নীলাদেবী হড়হড় করে এক গাদা গুদের জলের ফোয়ারা ছিটিয়ে দিলেন রুদ্রর চেহারার উপর। রুদ্র চাতক পাখির মত সেই যোনিজলের ফল্গুধারা মুখে নিয়ে গিলতে থাকে কোঁৎ কোঁৎ করে। নীলাদেবী শরীর জুড়ানো একটা মোক্ষম রাগমোচন করে পূর্ণসুখে চোখ বন্ধ করে দেন। রুদ্র উনার গুদ এবং তার চারিপাশকে আবার জিভ দিয়ে চেটে পরিস্কার করে অবশিষ্ট কামজলটুকুও নিজের মুখে নিয়ে নেয়। রাগমোচন করার পরে পরেই গুদের চেরায় আবার রুদ্রর জিভের পরশে নীলাদেবীর শরীরটা থরথর করে কেঁপে ওঠে। মুচকি হেসে তিনি রুদ্রর দিকে তাকাতেই সে জিজ্ঞেস করে -“বলো নীলা, কেমন লাগল…?”
“পারব না সোনা… বলে বোঝাতে পারব না কতটা সুখ পেলাম… তবে এটুকু বলতে পারি, নিজেকে তোমার হাতে তুলে দিয়ে আবার নিজেকে নতুন করে আবিষ্কার করলাম…” -নীলাদেবীর চোখে-মুখে চরম প্রশান্তির আভা ফুটে উঠেছে।
“তাও তো এখনও আসল সুখ তোমাকে দিই নি…! তোমার গুদে বাঁড়াটা ভরে, তোমাকে উদ্দাম চোদন চুদব আজকে। তুমি বার বার নিজেকে আবিষ্কারই করতে থাকবে। তবে এবার একটু আমার বাঁড়াটার দিকে তো নজর দেবে, নাকি…!” -রুদ্র সোফায় বসে পড়ল।
এবার নীলাদেবী নিচে নেমে এলেন। পা ভাঁজ করে মেঝেতে পাছা থেবড়ে বসে রুদ্রর বাঁড়াটা হাতাতে হাতাতে বললেন -“অবশ্যই…! এটাই তো আমার আসল নাগর…! তুমি কে…! তোমাকে তো আমি চিনি না…! আমি চিনি তোমার এই শাবলটাকে। একে যদি আদর না করি, তাহলে তো সেও আমাকে তৃপ্তি দেবে না সোনা…! দ্যাখো, দ্যাখো… আমাকে তৃপ্তি দেবার জন্য কেমন ফোঁশ ফোঁশ করছে…!”
“বেশ, এবার একটু মুখে নাও না ওকে…! তোমার লালাভেজা গরম মুখের ছোঁয়া দিয়ে তুমি ওর রাগ আরও বাড়িয়ে দাও… ও যত রাগবে, তুমি তত তৃপ্তি পাবে…” -রুদ্র ডানহাত নীলাদেবীর দিকে বাড়িয়ে দিল।
নীলাদেবী দুপুরে রুদ্রর থেকে পাওয়া প্রশিক্ষণটাকে আবার প্রয়োগ করতে শুরু করলেন। বাঁড়ায় হাত দিয়েই বুঝলেন, দুপুরের চাইতেও যেন বেশি শক্ত মনে হচ্ছে। রাতে বোধহয় চোদার উত্তেজনা বেশি কাজ করে। হয়ত মায়াবী রাতে মায়া মেখে বাঁড়া এভাবেই লোহার রড হয়ে ওঠে…! বাঁড়ার কেলার ছালটা টেনে পুরোটা নামিয়ে নীলাদেবী দেখলেন, আবারও মুন্ডির ছিদ্রের উপরে একবিন্দু মদনরস চক্-চক্ করছে। জিভার ডগা দিয়ে সেটুকু উনি মুখে টেনে নিতেই রুদ্র প্রবল শিহরণে আর্ত শীৎকার করে উঠল -“আআআআআহ্হ্হ্হঃ… তোমার জিভে জাদু আছে ডার্লিং…! খাও সোনা, খাও…! বাঁড়াটা এখন শুধুই তোমার খাবার জিনিস। প্রাণ ভরে চুষে চুষে খাও সোনা ওকে… চাটো, মুন্ডিটা চাটো… ফুটোতে জিভ লাগাও…”
নীলাদেবী বাঁড়ার মুন্ডিটাকে চিপে ছিদ্রটা একটু ফাঁক করে নিয়ে সেখানে নিজের জিভ ছোঁয়ালেন। নিজের খরখরে জিভটা সেখানে ঘঁষে ঘঁষে নীলাদেবী রুদ্রর যৌন-শিহরণকে চড় চড় করে বাড়িয়ে তুলতে লাগলেন। জিভটাকে চেপে চেপে ছিদ্রটা চাটার কারণে রুদ্র এক অমোঘ সুখ অনুভব করতে লাগল। এর আগে লিসা বা মালতি, কেউই ওর ছিদ্রটাকে এভাবে চাটে নি। নীলাদেবীর কৌশলে রুদ্রও নতুন সুখ আবিষ্কার করল। অনাবিল সুখের সেই চোরাস্রোতে রুদ্র নিজেকে হারিয়ে ফেলছিল। চাপা গোঁঙানির কামুক সুর তুলে রুদ্র সেই আবিষ্কারে সাক্ষী করে রাখল জমিদার বাড়ির গৃহবধু নীলাঞ্জনা ঘোষচৌধুরিকে। রুদ্রকে সুখ দিতে পারছেন জেনে নীলাদেবীর উদ্যমও বাড়তে লাগল। মুন্ডিটা চাটতে চাটতে জিভটা একটু নিচের দিকে এনে ওর মুন্ডির তলার ফোলা শিরাটাকে জিভের আলতো ছোঁয়ায় চাটা শুরু করলেন, যেন উনি কাঠিওয়ালা চাটনি চাটছেন। শরীরের সব চাইতে স্পর্শকাতর অংশে উনার গ্রন্থিময় জিভের খরখরে ঘর্ষণ পেয়ে রুদ্র সুখের জোয়ারে ভাসতে লাগল।
“কেমন লাগছে সোনা…?” -নীলাদেবী পর্ণ নায়িকাদের মত কামুক চাহনিতে রুদ্রর দিকে তাকালেন।
“দারুন… দারুন লাগছে ডার্লিং… চাটো, এভাবেই চাটতে থাকো। পুরো বাঁড়াটা চাটো… বিচিগুলোকেও চাটো ডার্লিং… বাঁড়াটা চেটে-চুষে গিলে নাও…” -রুদ্র কাতর সুরে অনুনয় করতে লাগল।
নীলাদেবী দ্বিতীয় আমন্ত্রণের অপেক্ষা করলেন না। মুন্ডির তলার অংশটাকে কিছুক্ষণ ওভাবে চেটে রুদ্রকে সুখের সাত আসমানে তুলে দিয়ে এবার বাঁড়াটাকে চেড়ে ধরলেন। মুখটা নিচে নামিয়ে বাঁড়া-বিচির সংযোগস্থলে মুখটা সরু করে একটা চুমু খেলেন। তারপর আবার জিভটা মা কালীর মত বড় করে বের করে বাঁড়ার গোঁড়া থেকে ডগা পর্যন্ত বার বার চাটতে থাকলেন। কখনও বাঁড়ার বাম দিক, তো কখনও ডানদিককে দুই ঠোঁটের মাঝে রেখে দুই পাশকেই ঠোঁট দিয়ে চেটে দিচ্ছিলেন। বাঁড়াটা উপরে চেড়ে ধরে হাত মারতে মারতে বিচি দুটোকে জিভ দিয়ে সোহাগ করছিলেন। রুদ্রর বোম্বাই লিচুর মত বড় বড় অন্ডকোষের এক একটা কে মুখে নিয়ে চুষে দিচ্ছিলেন। রুদ্রর সুখ সীমা ছাড়াতে লাগল -“ওওওওহ্হ্হ্হ্ নীলাআআআআ…! কি সুখ দিচ্ছো গোওওওও… চোষো সোনা, চোষো…! বিচিদুটোকে চুষে চুষে গলিয়ে দাও… অনেক মাল জমেছে সোনা…! আজ তোমার পেট ভরিয়ে দেব। চোষো… এবার বাঁড়াটা মুখে নিয়ে নাও…”
ওর মুখের কথা মুখেই ছিল, এদিকে নীলাদেবী ওর ঠাঁটানো, টগবগে, পিলারটাকে হপ্ করে মুখে ভরে নিলেন। নিজের দক্ষতায় যতটা পারলেন বাঁড়াটা ততটুকু মুখে নিয়ে ধীর গতিতে চুষতে লাগলেন। ঠোঁটদুটোকে বাঁড়ার গায়ে চেপে চেপে মাথাটা উপর নিচ করে চোষা শুরু করলেন। রুদ্র উনার মুখে ঢোকা বাঁড়ার অংশের প্রত্যেক সেন্টিমিটারে উনার ঠোঁটের জোরালো ঘর্ষণ অনুভব করছিল। সেই তালে চড়তে লাগল ওর শিহরিত শীৎকারের সুর। ওর ক্রমবর্ধমান শীৎকারের সাথে তাল মিলিয়ে নীলাদেবীও বাড়িয়ে দিলেন বাঁড়া চোষার গতি। জোরে জোরে চুষতে লাগায় উনার মাথার ঘন চুলগুলো উনার চেহারাটা ঢেকে দিচ্ছিল। রুদ্র নিজের হাতদুটো বাড়িয়ে চুলগুলো পেছনে টেনে গোছা করে ধরে নিল। নীলাদেবী নিজে থেকেই আরও একটু বেশি করে বাঁড়াটা মুখে নিতে চেষ্টা করছিলেন। কিন্তু রুদ্রর প্রকান্ড বাঁড়াটা নিজে থেকে পুরোটা যে গেলা সম্ভব নয় সেটা তিনিও বিলক্ষণ জানতেন। তাই রুদ্র উনাকে সাহায্য করল বাঁড়াটা পুরোটা গিলে নিতে। উনার মাথাটাকে শক্তহাতে নিচের দিকে চেপে রেখে তলা থেকে ছোট ছোট ঠাপ মেরে মেরে একটু একটু করে বাঁড়ার আরও কিছুটা অংশ উনার মুখে ভরে দিতে লাগল। বাঁড়ার মুন্ডিটা ইতিমধ্যেই উনার গলায় গিয়ে গুঁতো মারতে লেগেছে।
কিন্তু নীলাদেবী ওকে বাধা না দিয়ে বরং নিজের মুখটা আরও বড় করে খোলার চেষ্টা করছিলেন। খুব কষ্ট করে আলজিভটাকেও খুলে তিনি গলায় বাঁড়ার গমনাগমনের জন্য জায়গা করে দিলেন। রুদ্র তখন জোরে জোরে তলা থেকে পোঁদটা চেড়ে চেড়ে বাঁড়াকে উনার গলার ভেতরে বিগ্ধ করে দিতে লাগল। অত লম্বা আর মোটা একটা লৌহকঠিন মাংসদন্ড গলার ভেতরে ঢুকে যাওয়াই নীলাদেবী আঁক্খ্ আঁক্খ্ খোঁক্ক্ আঁক্খ্ভ্ করে কাশতে লাগলেন। তবুও বাঁড়াটা মুখে নিয়ে শায়েস্তা করতে উনার সে কি মরিয়া চেষ্টা ! বাঁড়াটাকে পুরোটা গিলতেই হবে…! একসময় তিনি নিজে থেকেই মাথাটা চেপে ধরে নিজের ঠোঁটদুটোকে রুদ্রর তলপেটের উপর ঠেঁকাতে সক্ষম হলেন। রুদ্র তখনও তলা থেকে গঁক্ গঁক্ করে ঠাপ মারতে লাগল উনার মুখের ভেতরে। উনার রসালো, গরম মুখের উত্তাপ রুদ্রকে পাগল করে দিচ্ছে। এভাবেই তুমুল ডীপ-থ্রোটে বাঁড়া চোষার পর্ব চলল বেশ কিছু সময় ধরে। নিঃশ্বাসের অভাবে ক্লান্ত হয়ে নীলাদেবী যখন বাঁড়াটা মুখ থেকে বের করেন, তখন উনার লালা মেশানো থুতুর সুতো উনার মুখ থেকে রুদ্রর বাঁড়ার মুন্ডি পর্যন্ত লেগে থাকে। থুহ্ঃ করে শব্দ করে নিজের মুখের থুকুটুকু রুদ্রর বাঁড়ায় ফেলে বাঁড়াটা দুহাতে ছলাৎ ছলাৎ করে কচলে কচলে হ্যান্ডিং করে দিতে থাকেন। বাঁড়ার চামড়ার উপরে উনার নরম হাতের পিছলা ঘর্ষণ রুদ্রর কামতাড়না আরও বাড়িয়ে দিল। “ওহ্ঃ… ওহ্ঃ… ও মাই গড্…! ও মাই গড্…! করো সোনা, করো…! দারুন লাগছে ডার্লিং… তোমার হাতের শিল্প আমাকে পাগল করে দিচ্ছে ডার্লিং… চোষো, চোষো, আবার চোষো বাঁড়াটা…”
রুদ্রর ছটফটানি নীলাদেবীর ভালো লাগে। উনি আবার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগেন, একই উদ্যমে। আরও কিছুক্ষণ এভাবে চোষার পর রুদ্র টেনে বাঁড়াটা উনার মুখ থেকে বের করে নিয়ে বলল -“এসো ডার্লিং… গুদটা মেলে ধরো… বাঁড়াটা তোমার গুদে না ভরে আর এক মুহূর্তও থামতে পারছি না…”
গুদে রুদ্রর বাঁড়ার তান্ডব পেতে নীলাদেবী ঝটপট সোফায় বসে পা দুটো ফাঁক করে চেড়ে ধরলেন। সোফাটা বেশ চওড়া। গোটা পিঠটাকেই সোফায় রেখে প্রায় শুয়ে যেতে কোনো অসুবিধি হয় না উনার। কেবল মাথাটা পেছনে ব্যাকরেস্ট রেখে উনি গুদে রুদ্রর ডান্ডাটার আগমনের প্রতীক্ষা করতে লাগলেন -“হ্যাঁ সোনা, ঢোকাও…! আমার গুদটাও খুবই খালি খালি লাগছে। তোমার অজগরটাকে ভরে দিয়ে খালটা পূরণ করে দাও… এসো সোনা, আমার গুদের অঞ্জলি গ্রহণ করো…! বাঁড়াটা ভেতরে ভরে দিয়ে চোদো আমাকে… চুদে চুদে গুদটাকে থেঁতলে দাও…”
রুদ্র ডানহাতে বাঁড়াটা রগড়াতে রগড়াতে আবার মুখটা নামিয়ে উনার ভাপা পিঠের মত ভেজা, গরম, টাইট গুদটা চুষতে লাগল। গুদটা কয়েক মুহূর্ত চুষে বাম পা-য়ের পাতা মেঝেতে রেখে ডান পা-য়ের হাঁটুর উভর ভর রেখে বাঁড়াটা ধরে রেখেই মুন্ডিটা সেট করল নীলাদেবীর কাতলা মাঝের মুখের মত ছোট করে হাঁ করে রাখা গুদের মুখের উপরে। তারপর কোমরটা একটু একটু করে সামনের দিকে গাদতে গাদতে বাঁড়ার মুন্ডিটাকে ভরে দিল তপ্ত গুদ-গহ্বরে। মুন্ডিটা গুদস্থ হতেই নীলাদেবী সেই চেনা, আর্ত গোঁঙানি দিয়ে উঠলেন -“ওঁওঁওঁঅঁঅঁঅঁঅঁঅঁঅঁম্ম্ম্ম্ম্ মা গোওওওও… কেমন বাঁড়া তোমার সোনা…! মাথাটাই এত মোটা…! গুদটাকে পুরো ফেড়ে দিয়েছে। ঢোকাও সোনা… পুরোটা ঢুকিয়ে দাও…! জোরে দাও সোনা…! পুরো বাঁড়া দিয়ে চোদো আমাকে…! একটুও বাঁড়া যেন বাকি না থাকে…”
রুদ্র কোমরটা একটু পেছনে টেনে নিল, ঠিক একটা বাঘ শিকার করার জন্য লাফ দেবার পূর্বে যেমন একটু পিছিয়ে আসে, সেভাবেই। তারপর বামহাতে উনার ডান পায়ের উরুটাকে সোফার উপরে চেপে রেখেই হঁক্ করে এক পেল্লাই ঠাপ মেরে দিল। পিচ্ছিল কামরসে ডুবে থাকা নীলাদেবী গুদটাকে এক ঠাপে ভেদ করে পুরো বাঁড়াটা গুদে ভরে দিতেই প্রচন্ড ব্যথায় নীলাদেবী কঁকিয়ে উঠলেন -“ওঁওঁওঁওঁওঁওঁওঁম্ম্ম্ম্ম্ মা গোওওওও… মরে গেলাম মাআআআ… হারামজাদা কি দিলি রে আমার গুদে…! এভাবে আচমকা ঠাপে কে চোদে রে বোকাচোদা…! খানকির ছেলে গুদটা ভেঙে দিলে মা গোওওওওও… বাবাআআআআ… তোমার মেয়েকে এই রাক্ষুসে বাঁড়ার হাত থেকে বাঁচাও গোওওওওও…! ঢ্যামনাচোদা তোমার মেয়ের গুদ ফাটিয়ে দিলে গোওওওও… শালা শুয়োরের বাচ্চা… মেরে ফেলবি নাকি রে গুদমারানির ব্যাটা…! পরের বউ পেয়ে বোকাচোদা কুকুরের মত চুদছে…! আস্তে আস্তে চুদবি শালা চোদনবাজ ঢ্যামনা কোথাকার…”
নীলাদেবীর মত ভদ্র ঘরের গৃহবধুর মুখ থেকে এমন নোংরা খিস্তি শুনে রুদ্র আরও খার খেয়ে গেল -“চুপ শালী চুতমারানি…! একদম আওয়াজ করবি না, নইলে চুদে মাগী তোর গুদটাকে গুঁড়িয়ে দেব। এমন চোদা চুদব যে মাগী সোজা স্বর্গে চলে যাবি… চুপচাপ পড়ে পড়ে চোদন খা…! নইলে মাগী তোকে বাঁড়ার ঘায়ে খুন করে ফেলব রে হারামজাদী…”
“তো চোদ না রে শালা কুত্তার বাচ্চা…! নেতিয়ে পড়লি কেন…! বাঁড়ার দম ফুরিয়ে গেল নাকি…! নাকি নীলার গরম গুদে ঢুকে তোর বাঁড়া গলে গেছে…! ঠাপা শালা খানকির ছেলে… জোরে জোরে ঠাপা… যত জোরে পারিস ঠাপা… আজ নীলার গুদ তোর বাঁড়াকে সত্যিই গিলে নেবে…” -নীলাদেবী সত্যি সত্যি একটা চোদন-পিপাষু বাঘিনী হয়ে উঠেছেন।
নীলাদেবীর এমন উগ্রতা রুদ্রর ভালো লাগে। উনার মুখে কথাগুলো প্রমাণ করে যে উনি কি অসম্ভব দৈহিক চাহিদা সম্পন্না মহিলা। আর এমন দুর্নিবার চাহিদা সম্পন্ন একটা নারীকে চুদে যে অসাধারণ সুখ আর তৃপ্তি পাওয়া যাবে সেটা অবশ্য দুপুরে উনাকে চুদেই রুদ্রর জানা হয়ে গেছে। এই মায়াবী রাতের মোহময়তায় সেই চোদনসুখকে আরও অধিকতর রূপে ভোগ করার উদ্দেশ্যে রুদ্র কোমর নাচানোর গতি বাড়াতে লাগল। বাঁড়াটা মুন্ডির গোঁড়া পর্যন্ত বের করে পরমুহূর্তেই গদাম্ ঠাপে ভরে দিচ্ছিল উনার রসকদম্ব গুদের গরম গলিপথে। প্রত্যেকটা ঠাপ আগের ঠাপের চাইতে শক্তিশালী এবং ক্ষিপ্র হতে থাকে। নীলাদেবীর গুদের ভেতরের দেওয়ালে দুর্বার ঘর্ষণ হতে শুরু করল।
গুদের দেওয়ালে ঘর্ষণ খেয়ে নীলাদেবীর উত্তেজনার পারদ চড়তে লাগল। উনি বুঝতে পারছিলেন না যে গুদের কুটকুটি কমছে, না বাড়ছে। তবে রুদ্রর চোদনে উনার যে খুব সুখ হচ্ছে তাতে কোনো সন্দেহ নেই। “চোদো, চোদো সোনা, চোদো…! জোরে জোরে ঠাপাও… আরও জোরে জোরে দাও…! ওহ্ঃ মা গো…! কি সুখ…! কি সুখ…! এমন সুখ আগে কখনই পাইনি সোনা…! খুব সুখ দিচ্ছ সোনা তুমি… দাও, এভাবেই চুদে চুদে আমাকে আরও আরও সুখ দাও…!”
ঠাপের সুখ পূর্ণরূপে নিতে নীলাদেবী নিজে থেকেই পা দুটোকে আরও খুলে দিয়েছেন। উনার পা ফাঁক করে রাখার জন্য রুদ্রকে আর কিছু করতে হচ্ছে না। তাতে ওর দুটো হাতই এবার ফাঁকা হয়ে গেল। তাই হাত দুটোকে সে আবার কাজে লাগিয়ে দিল। দুই হাতে উনার মাইদুটোকে একসাথে পিষে ধরে হাতের আস মিটিয়ে পঁক পঁক করে টিপতে টিপতে গুদে বাঁড়া ঠুঁকা চালিয়ে গেল। গুদ-বাঁড়ার সে কি ঘমাসান যুদ্ধ ! রুদ্রর বাঁড়াটা যেন নীলাদেবীর গুদটাকে চুরমার করে দেবার শপথ গ্রহণ করেছে। এদিকে নীলাদেবীর গুদটাও ওর বাঁড়াটাকে গলিয়ে দিয়েই থামবে যেন। রুদ্র নিজের অত লম্বা, মোটা বাঁড়ার পুরোটাকেই নীলাদেবীর গুদে ভরে ভরে, পাথরভাঙা ঠাপে চুদেই চলেছে। অমন বিভৎস ঠাপের ধাক্কায় নীলাদেবীর শরীরে তীব্র আলোড়ন তৈরী হচ্ছে। কিন্তু মাইদুটো রুদ্র পিষে থাকার কারণে ওদুটোতে সেই আলোড়ন তেমন বোঝা যাচ্ছে না। তবে আট ইঞ্চির একটা শোল মাছ গুদে ক্ষিপ্র গতিতে ঢোকা-বের হওয়া করাতে গুদের দেওয়ালে সৃষ্ট ঘর্ষণে নীলাদেবী স্বর্গসুখ লাভ করছেন -“ওঁওঁওঁম্… ওঁম্ম্ম্… আঁহ্হ্হ্ঃ… আঁহ্হ্হ্হ্ঙ্ঙ্ঙ্ঙ্ঘ্চ্চ্চ্চ্শ্শ… ওঁম্ম্ম্ম্-মাঃ… মা গোঃ… মা গোঃ… কি সুখ মা…! দেখ তোমার মেয়ে কেমন সুখ পাচ্ছে মা…! দেখে যাও তোমার মেয়ে কেমন সুখ সাগরে ভেসে যাচ্ছে মাআআআ…! এই রাক্ষুসে বাঁড়া চুদে কেমন তোমার মেয়ের গুদ ভেঙে দিচ্ছে দেখে যাও মাআআআআ…. চোদো সোনা, চোদো…! এভাবেই চুদতে থাকো… থামিও না সোনা, থামিও না… চুদে চুদে গুদটা চুরমার করে দাও… কি সুখ মা গো… কি সুখ…! সুখে আমি মরেই যাবো… চোদো, চোদো, চোদোওওওও….”
নীলাদেবীর বিকলি দেখে রুদ্র আরও ক্ষেপে গেল। মেঝে থেকে উঠে হাঁটু দুটোকে সোফার কিনারে রেখে শরীরের সর্বশক্তি দিয়ে তলপেটটাকে আছড়ে আছড়ে গদাম্ গদাম্ করে ঠাপ মারতে লাগল। সেই পাহাড়ভাঙা ঠাপের চোদনে ওর তলপেটটা নীলাদেবীর তুলতুলে গুদ-বেদীতে বাড়ি মারতে লাগল। তাতে উচ্চ স্বরে থপাক্-থপাক্-ফতাক্-ফতাক্ শব্দ হতে লাগল। অত বড় হলটাও চোদনের এমন সুর-মুর্চ্ছনায় ঝংকৃত হতে লাগল। দেওয়ালে টাঙানো পূর্বপুরুষেরা চোখ ফেড়ে দেখতে থাকলেন তাঁদেরই গৃহবধুর রাস্তার বেশ্যাদের মত পুরপুরুষের কাছে অশ্লীল চোদন খাওয়া। কিন্তু এমন রগরগে চোদন দেখে নিজেদের কূলগৌরবের কথা ভুলে গিয়ে বরং উনারাও যেন নীলাদেবীর লাস্যময়ী শরীরটা দেখে লাল ফেলতে লেগেছেন। বোধহয় উনারাও ছবির ভেতরে নিজেদের বাঁড়া কচলাতে লেগেছেন। সেই কথা ভেবে রুদ্রর শরীরে গন্ডারের শক্তি ভর করল যেন। নীলাদেবীর শরীরটাকে যেন সে সোফায় মিশিয়ে দিতে চাইছে -“নে মাগী, নে… আর নিবি…? কত নিবি মাগী…! খুব খাই বেড়েছে তোর গুদের…? সব খাই মিটিয়ে দেব তোর… এমন চুদা চুদব যে মাগী হাঁটতে পারবি না ঠিক মত…! শালী গুদমারানি…! আমাকে দিয়ে গুদ মারাবি…! নে, মেরে মেরে তোর গুদটাকে ছিবড়া করে দেব…!”
রুদ্রর এমন রুদ্রমূর্তি দেখে নীলাদেবী ভয় পেয়ে গেলেন। সত্যিই কি গুদটা চুরমার করে দেবে নাকি…! নিজের হাতদুটো দিয়ে তিনি রুদ্রর তলপেটটা উল্টো দিকে ঠেলতে চেষ্টা করলেন। কিন্তু রুদ্র তখন একটা ষাঁড় হয়ে উঠেছে। নীলাদেবী মেয়েলি শক্তি দিয়ে তাকে প্রতিহত করবেন কিভাবে…! এদিকে ওর এমন ভয়াবহ ঠাপের চোদনে উনার সুখও বেড়ে যাচ্ছে শতগুন। তলপেটটা আবার ভারি হয়ে উঠছে। শরীরটা আবার শক্ত হয়ে যাচ্ছে। রুদ্রর অশ্বলিঙ্গটা উনার নাইকুন্ডলীকে বিদ্ধ করে চলেছে অবিরত। এমন পাশবিক ভাবে চোদার শক্তি সে পায় কোথা থেকে…! নীলাদেবী অবাক হয়ে যান। আবার গুদে সুখের সীমাও ছাড়িয়ে যাচ্ছে। যে কোনো মুহূর্তে উনার জল খসে যেতে পারে। রুদ্র বেশ ভালোই অনুভব করছিল, গুদের ভেতরের দাঁতহীন দেওয়াল দিয়ে নীলাদেবী ওর বাঁড়ায় কামড় মারতে লেগেছেন। গুদটাকে ভেদ করতে ওকে ঠাপের জোর আরও বাড়াতে হচ্ছে। এমন একটা মাগীকে চুদে রুদ্রও চরম সুখ লাভ করছে।
নীলাদেবী নিজের রাগমোচনকে ত্বরান্বিত করতে রুদ্রকে তাতাতে লাগলেন। “চোদ্ শালা খানকির ছেলে…! জোরে চুদতে পারিস্ না…? আরও জোরে জোরে চোদ্… চুদে চুদে গুদটা ফাটিয়ে দে না রে চোদনা…! চোদ্ ! আমার জল খসবে রে শালা গুদমারানির ব্যাটা…! জোরে জোরে দে…! যত জোরে পারিস্ দেএএএএএ-এএএএম্ম্ম্-মা গোওওওওও… গেল… গেল… সব জলাময় হয়ে গেল রে ঢ্যামনাচোদা… ঠাপা, ঠাপা, ঠাপাআআআআআ….” -বলতে বলতেই গুদ জলের প্রবাহ দিয়ে রুদ্রর বাঁড়াটা ঠেলে বের করে দিয়ে ফর ফর করে গুদের জল খসিয়ে দিয়ে নীলাদেবী আবারও একটা জবরদস্ত রাগ মোচন করে দিলেন। চোখে-মুখে এক চরম প্রশান্তির রেশ। গাল দুটো লজ্জায় লাল হয়ে গেছে। পুরো শরীরটা ঘামে প্যাচ প্যাচ করছে।
হঠাৎ করে রুদ্রর দুপুরে কথা মনে পড়তেই উনার হাত দুটোকে উনার মাথার উপরে তুলে ধরে আবার উনার ঘামে ভেজা বগলে মুখ ভরে দিল। গুদের জল খসিয়ে বিদ্ধস্ত নীলাদেবী রাগমোচনের পরম সুখটুকু শরীরের রন্ধ্রে রন্ধ্রে উপভোগ করছিলেন এমন সময় বগলে এমন অতর্কিত হামলাতে তিনি কিলবিলিয়ে উঠলেন -“এ্যাই, এ্যাই, এ্যাই…! ছাড়ো, ছাড়ো, ছাড়োওওও…” উনি হাত দুটোকে নিচে নামিয়ে বগলটা বন্ধ করে নিতে আপ্রাণ চেষ্টা করতে লাগলেন। কিন্তু দুপুরের মতই রুদ্রর পাশবিক শক্তির সামনে উনাকে বশ্যতা স্বীকার করতেই হলো। সারা শরীরে তীব্র সুড়সুড়ির কাঁপিয়ে দেওয়া আলোড়নকে মুখ বুজে সহ্য করা ছাড়া উনার কিছু করার থাকল না। এদিকে রুদ্র মনের সুখে উনার মাখনের মত মোলায়েম আর তুলোর মত তুলতুলে বগলের ঘামে ভেজা চামড়াটাকে চেটে চেটে উনার ঘামের ঘ্রাণ নিয়ে আনন্দে মেতে উঠল। টানা দুই-তিন মিনিট ধরে উনার বগলটাকে এভাবে চেটে সে আবার উনাকে গরম করে তুলল।
বগলে এমন নির্মম নিপীড়নের প্রতিশোধ নিতে নীলাদেবী এবার এক ধাক্কায় রুদ্রকে সোফায় বসিয়ে দিয়ে ওর দুই পায়ের মাঝে হাঁটুর উপর ভর দিয়ে বসে দুই হাতে ওর বাঁড়াটাকে টিপে ধরলেন। উনার গুদের জল আর কামরসে ডুবে থাকা রুদ্রর বাঁড়াটা চরম পিছলা হয়ে আছে। উনি সেই পিছলা বাঁড়ায় কচলে কচলে হাতাতে হাতাতে আচমকা হপ্ করে অর্ধেকটা বাঁড়া মুখে ভরে নিয়ে হাপুস্-হুপুস্ চুষতে লাগলেন। বাঁড়াটা মুখে ভরে রেখেই জিভ দিয়ে মুন্ডির তলার অংশটা রগড়ে রগড়ে চাটা শুরু করলেন। কোনো কামুকি মহিলা যদি বাঁড়ায় এভাবে হামলা করেন সেটা কোন্ পুরুষেরই না ভালো লাগে…! বাঁড়া চোষার সুখে রুদ্র উনার চুলগুলোকে দুহাতে মুঠো করে ধরে উনাকে সোজা করে বসিয়ে দিয়ে নিজে উঠে দাঁড়িয়ে গেল। তারপর উনার মুখে দাঁড়িয়ে দাঁড়িয়েই ঘপ্ ঘপ্ করে ঠাপ মারতে লাগল। ওর বাঁড়ার মুন্ডিটা আবার উনার গলাটাকে ভেদ করতে লাগল। বাঁড়াটা যখন গলার ভেতরে ঢুকে যায়, তখন উনার গলাটা ফুলে ঢোল হয়ে যায়, যেটা বাইরে থেকেও পরিস্কার লক্ষ্য করা যায়।
এভাবে আবার মিনিট কয়েক উনার মুখটাকে চুদে রুদ্র আবার সোফার উপরে বসে গেল। দুই পায়ের মাঝে ওর ল্যাম্প পোষ্টের মত বাঁড়াটা খাড়া বাঁশের মত দাঁড়িয়ে আছে। বাঁড়াটাকে দেখিয়ে নীলাদেবীকে বলল -“এসো, গুদে ভরে নাও ওকে…”
“এই ভাবে…!” -নীলাদেবী চমকে উঠলেন, “এভাবে তুমি চুদবে কি করে…?” উনি জানেনই না যে কেবল চিৎ হয়ে শুয়ে থেকে চোদন খাওয়ার বাইরেও অনেক ভঙ্গিতে গুদে বাঁড়া নেওয়া যায়।
রুদ্র মুচকি হেসে বলল -“এবার তুমি আমাকে চুদবে। আমার তলপেটের উপর এসে বাঁড়াটা গুদে ভরে নিয়ে বাঁড়ার উপরে উঠ্-বোস করবে। বার বার শুধু আমিই উপরে থাকব কেন…? কখনও তুমিও উপরে উঠে আমাকে ঠাপাও…”
নীলাদেবী চোখে-মুখে অদ্ভুত একটা ভঙ্গি করে নিজের দুই পা রুদ্রর দুই দাবনার দুই পাশে রেখে ওর উরুর উপর আধ বসা হয়ে গেলন। রুদ্র বলল -“এবার বাঁড়াটা গুদে ঢুকিয়ে নাও…”
নীলাদেবী বাম হাতে ওর তালগাছের মত শক্ত, লম্বা, মোটা বাঁড়াটা ধরে মুন্ডিটা নিজের গুদের মুখে সেট করে শরীরের ভার ছেড়ে দিলেন। রুদ্রর বাঁড়াটা তলা থেকে উনার গুদটা দুদিকে প্রসারিত করে পড় পড় করে ভেতরে ঢুকে গেল। এভাবে উপর থেকে বসার কারণে রুদ্রর বাঁড়াটা পুরোটাই ঢুকে গেল নীলাদেবীর চম্পাকলি, রসালো গরম গুদের গহ্বরে। গুদটা বাঁড়াটাকে পুরোটা গিলে নিয়ে একেবারে বাঁড়ার গোঁড়ায় দুই ঠোঁট দিয়ে কামড় বসাচ্ছিল। বাঁড়াটা গুদে গিলে নিয়ে নীলাদেবী বিস্মিত হাসি হেসে বললেন -“এ বাবা…! এভাবেও গুদে বাঁড়া নেওয়া যায়…! বাঁড়াটা পুরো ঢুকে গেছে দ্যাখো…!”
উনার কথা শুনে রুদ্র মুচকি মুচকি হাসে। মনে মনে ভাবে মালটা সক্যিই কত সরল ! চোদনের ভিন্ন ধরনের পোজ় গুলো সম্বন্ধে কিছুই জানে না ! তারপর উনাকে শুনিয়ে বলল -“এবার শরীরটাকে উঠ্-বোস্ করাও… দেখবে ভালো লাগবে।”
ওর কথা মত নীলাদেবী শরীরটাকে উপরে তুলে আবার ভার ছেড়ে দিলেন। বাঁড়াটা গুদ থেকে বের হয়ে আবার গুদে ঢুকে গেল। এভাবে একজন বীর্যবান পুরুষকে ঠাপাতে পেরে নীলাদেবীর আনন্দ হয়। তিনি উঠ্-বোস করার গতি বাড়িয়ে দিলেন। উনি যত জোরে জোরে উঠ্-বোস করেন, বাঁড়াটা তলা থেকে উনাকে তত জোরে জোরে চুদতে থাকে। নিচে চুপচাপ বসে থেকে বাঁড়ায় গুদের ঘর্ষণ খেয়ে রুদ্ররও ভালো লাগে, তার উপরে গুদ যখন নীলার মত এমন স্বর্গ-সুন্দরীর ভাপা পিঠের মত, চিতুয়া টাইপ গুদ একটা। বাঁড়ায় শিহরণ লাভ করে রুদ্র সুখের শীৎকার করতে লাগল -“অম্ম্ম্ম্ম্ম্ম্ম্… আহ্হ্হ্হ্হ…. আআআআআহ্হ্হ্হ্ ইয়েস্ বেবী, ইয়েস্স্স্স্স্…! চোদো ডার্লিং… চোদো… যে বাঁড়া তোমাকে নির্মমভাবে চুদেছে, তাকে এবার তুমিও নির্মমভাবে চোদো… চুদে চুদে বাঁড়াটাকে চিমসে দাও… ঠাপাও ডার্লিং, ঠাপাও… দারুন লাগছে বেবী…! কি সুন্দর চুদছো সোনা…! চোদো, চোদো, চোদো…”

Leave a Comment