রিক্সাওয়ালা ছেলের জুয়ার নেশা ছাড়াতে গার্মেন্টস-কর্মী মার সঙ্গম [৫]

Written by চোদন ঠাকুর

পরের দিন যখন ঘুম ভাঙল ছেলে হাসানের তখন বেলা বাজে প্রায় ১২টা। জীবনে বহুবার মাগি চুদে অভিজ্ঞ হাসানের কখনো আগের রাতে সঙ্গম করে পরদিন এত দেরীতে ঘুম ভাঙেনি। মা দিনা বেগমের মত দশাসই দেহের বিপুলায়তন মহিলাকে চুদে খাল করার কারণেই কীনা, পরিশ্রমের আধিক্যে এত দেরিতে ঘুম থেকে উঠে হাসান। উঠে দেখে পাশে মা নেই। হয়ত দুপুরের রান্নার কাজে নিচে রান্নাঘরে গেছে।
দেরি করে ওঠায় সেদিন আর রিক্সা চালাতে বের হবে না ঠিক করে হাসান। সারা শরীর এম্নিতেও গতরাতে দিনা বেগমকে চোদার খুশিমাখা আলস্যের তৃপ্তিতে আচ্ছন্ন। ঘরেই থাকা যাক বরং। মায়ের যেন পেট না হয়, সেজন্যে জরুরি জন্মবিরতিকরন ‘ফেমিকন’ পিল, ও নিয়মিত প্রতি হপ্তায় খাবার পিল-ও কিনে আনা দরকার। মায়ের মত জাস্তি বেটিকে কনডম পরে সঙ্গমের আসলেই কোন মজা নেই। নারী পুরুষের গোপনাঙ্গের পারস্পরিক ঘষাঘষি নাহলে ঠিক পরিপূর্ণ যৌনতৃপ্তি কখনোই আসা সম্ভব নয়।
হাসানের এসব এলোমেলো চিন্তার ফাঁকে সে দেখে তার ফোন বাজছে। তাকিয়ে চমকে উঠে সে, তার বাপ রমিজ মিঞা ফোন দিচ্ছে। কেন? মা কি তবে গতরাতের অজাচার সঙ্গমের কথা বাপকে বলে দিল নাকি? বাপ পুলিশ নিয়ে আসবে নাতো এখন? ছেলেকে অবৈধ, অনৈতিক সঙ্গমের মামলায় জেলে ভরবে নাতো?
এসব দুশ্চিন্তা মাথায় নিয়ে কম্পিত কণ্ঠে ফোন ধরে হাসান। ওপাশ থেকে বাপ রমিজ বলে উঠে,
– কিরে বেডা, হাছান, আছস কেমন তুই? সব ভালানি?
– হ বাবা, সব ভালা। তুমরা আছ ভালা। বোইনেরা অাছে ভালা?
– হ রে বাজান, মোরা হগ্গলে এইহানে ভালা আছি। শোন বেডা, তরে ফোন দিলাম যে কারণে – আইজকা সকালে তর মায়ে কইল – তুই নাকি আসলেই সত্য কইরা ভালা পুলা হয়া গেছস; জুয়া খেলা, নেশাপাতি মোটেই করছ না তুই, মোরা নাকি যা হুনছি সব ভুল হুনছি। তা তর মায়ের কথা হুইনা দিলডা বহুত খুশ হইল বাজান! যাক তুই আমাগো পুলার মত পুলা হইছস তাইলে!
হাঁপ ছেড়ে বাচে হাসান। যাক, মা তো গতরাতের কথা বলে নাই, বরং উল্টো বাপের কাছে তার প্রশংসা করেছে দেখি দিনা বেগম! খুশি গলায় উত্তর দেয় হাসান,
– হ বাবা, তুমাগো পুলা ভালা হইয়া গেছে, তুমরার আশুলিয়ার সংসার খরচ চালানির আর কুনো টেনশন নাই। বোইনগো পড়ালেহার খরচ মিলায়া মাসে মাসে ঠিকমত রিক্সা চালায়া টেকা পাঠামু মুই। তুমি কুনো চিন্তা কইর না। এমুনকি, তুমারও ত বয়স হইছে, গার্মেন্টসের কাম করন কমায় দাও তুমি। টেকার লাইগা মুই আছি।
– বাহ বাহ এইডাই ত চাই মুই, পুলায় গতর খাইটা আয়রুজি কইরা বাড়িতে মা-বোইনগোরে পাঠাক। এর লাইগাই ত তর মা তরে লাইনে আনতে ঢাকা গেল। তর মার তাহলে আর থাকনের দরকার দেখতাছি না ত মুই। তুই ত এম্নেই ভালা হয়া গেছস। তর মায়ে আশুলিয়া চইলা আসুক তাইলে, কি কস?
আতকে উঠে ছেলে হাসান। নাহ, মাকে কোন মতেই এখন আশুলিয়া ফেরত পাঠানো যাবে না। ১০ দিনের মাঝে বাকি ৩/৪ দিন ইচ্ছেমত মাকে চুদে খাল করে তবেই আশুলিয়া পাঠানর ধান্দা তার। শুধু তাই না, প্রতি সপ্তাহে ২ দিন মার ঢাকায় তার কাছে রাত্রি যাপনের অনুমতি-টাও বাপের কাছ থেকে আদায় করা দরকার হাসানের। বাপ রমিজকে পাম-পট্টি দিয়ে কাবু করতে হবে। সেই মতলবে বাপকে বোঝানোর মত করে বলে,
– না না, আব্বাজান। মার আরো ৩/৪ দিন ঢাকায় থাইকা হের ছুটিটা পুরা কইরা যাওন লাগবো – কারণ বোইনগো বইখাতা, নোটপত্তর কেননের বহু কাম বাকি। হেগুলা করতে মার ঢাকায় থাকা লাগব। হেছাড়া, তুমার লাইগা, বোইনগো লাইগা কিছু জামাকাপড় কেনার দ খায়েশ জাগছে মোর। কও ত বাপ, তুমার কি রকম শার্ট-লুঙ্গি লাগবো? মারে লয়া কেনাকাটা কইরা তুমার লাইগা পাঠায়া দিমু মুই।
– (রমিজ সন্তুষ্ট কন্ঠে বলে) বাহ, কি শুনাইলি বাজান! তুই মোর লাইগা নয়া জামাকাপড় খরিদ করবি! বাহ বাহ। তা তর যা পছন্দ তুই কিনিস, পুলার পছন্দই তর বাপের পছন্দ। তা ঠিক আছে, কেনাকাটা করতে হইলে তর মায়ে থাকলে ত ভালাই হয়। দিনা তাইলে তর ওইহানেই আরো ৩/৪ দিন থাইকা ছুটি শ্যাষ কইরা আহুক, মুই এদিকডা সামলাইতাছি তদ্দিন।
– আরেকডা অনুরোধ আছে, আব্বাজান। অনুমতি দিলে কইবার পারি।
– (ছেলের ভদ্রতায় খুশি হয় বাবা) হ্যা, হ্যা, বইলা ফেল হাসান, কি আব্দার তর বল। তর বাপে আইজ দিলখুশ তর উপর। যা কইবি ক।
– (হাসান মুচকি হেসে বলে) কইতাছি কি বাবা, মোর এইহানে মেসবাড়িতে রান্না বারন, খাওনের কষ্ট হয় মেলা। হোটেল মোটেলের বাজে খাওন খাইয়া পেডের অসুখ করে মোর। তয়, গত ৪/৫ দিনে মায় থাকনে মার হাতের রান্ধন খায়া পেড ঠিক হয়া গেছে মোর।
তাই কইতাছি কি – মারে যদি এমুন কইরা পতি হপ্তায় দুইডা গার্মেন্টস ছুটির দিন শুক্কুর, শনিবার মোর এইহানে পাঠাইতা, তাইলে মার হাতের স্বাদের রান্ধন নিয়মিত খায়া শইল ঠিক থাকব মোর। সুস্থ শইলে বেশি কইরা রিক্সা চালায়া তুমরারে বেশি কইরা টেকা পাঠাইতে পারুম মুই।
বেচারা বোকাসোকা বাপ রমিজ মিঞার ঘুনাক্ষরেও ধারনা নেই কি জটিল তুরুপের তাস চেলে দিল হাসান। বাড়তি টাকার জন্য অন্ধ, লোভী লোক রমিজ বিকা বাক্য ব্যয়ে ছেলের নিরীহ কিন্তু কুটিল প্রস্তাবে রাজি হয়। প্রকারান্তরে, প্রতি হপ্তায় ২ দিন তার বৌ দিনার যোনি উপভোগের অনুমতিই ছেলেকে দিয়ে দিচ্ছে বাবা রমিজ!
– হ বাজান। মোর অনুমতি আছে। মুই তর মারে কইয়া দিমুনে, হে পতি হপ্তায় গার্মেন্টস ছুটির দুইদিন তর ওইহানে রাইতে থাকব৷ তরে ভালো-মন্দ রান্ধা-বাটি কইরা খাওয়াইবো৷ তুই খালি দেখিস, ফি মাসে যেন বেশি বেশি টেকাটুকা বাড়িত পাঠাইতে পারস তুই।
– (হাসান তখন প্রানখুলে হাসছে) হেইডা তুমি লিচ্চিন্ত থাহ, আব্বা। মুই ফি মাসে তুমরারে ম্যালাডি টেকা পাঠামু। লগে জামাকাপড় দিমু। মায় পাশে থাকলে তুমার পুলায় হারা জীবন লাইনে থাকব লিচ্চিন্তে।
– তা বাজান, তর মার খেয়াল রাহিস। তর ওইহানে নাকি রাইতে খুব গরম পড়ে, খেয়াল রাহিস, তর মায়ের কুনো কস্ট যেন না হয়। মারে খুশি রাহিস।
– (হাসানের কুচক্রী হাসির বেগ আরো বাড়ে) কি যে কও তুমি, আব্বাজান। মার যতন মুই জোয়ান-মরদ পুলা হইকরুম না ত জগতে কেডায় করবো?! তুমি লিচ্চিন্ত থাহ, মারে খুব সুখ দিয়া খুশি রাহুম এইহানে মুই।
আর রাইতে ওহন থেইকা মার আর গরম লাগব না। ঘরের ছাদে ফ্যান দিছি কাইলকা। তার উপ্রে, মারে রাইতে মলম দিয়া হের শইলের গরম নিভায়া দেই মুই। কাইলকা দিয়া, মার কাছে আর কহনো হের গরমের কষ্টের কাহিনি শুনবা না তুমি, আব্বাজান।
এইভাবে এরকম ডাবল মিনিঙ বা দ্বৈত অর্থের কথা বলে ৬৫ বছরের বৃদ্ধ বাপ রমিজকে পটিয়ে ফেলে ধূর্ত ছেলে হাসান। বোকা বাবার টাকাপয়সার লোভকে কাজে লাগিয়ে মাকে নিজের কাছে রাখার ও প্রতি সপ্তাহে আনার অনুমতি আদায়ে তেমন কষ্ট-ই হল না বলতে গেলে। বৃদ্ধ গার্মেন্টস কর্মী রমিজ ছেলের কূটনৈতিক চালে আশ্বস্ত হয়ে খুশি মনে এবার বোনদে৷ সাথে কথা বলতে ফোন দিয়ে নিজে দুপুরের খাবার কিনতে দোকানে যায় বাবা।
খালি ঘরে ফোন পেয়ে লাউডস্পিকারে দিয়ে স্বভাবজাত হিহিহি হিহি হিহি অট্টহাসিতে ফেটে পরে ৪ বোন। হাসতে হাসতে গতকালকে রাতে মা দিনাকে বলা কথাটাি বড় ভাইকে তারা জানায় – তারা টিকটক দেখে জেনে গেছে গতকাল মা ভাই পানিপুরি খেয়ে হাতিরঝিলে প্রমোদ ভ্রমণ করেছে। এটাও জানায়, বিষয়টি শুধু তাদের ৪ বোনের মধ্যেই সীমাবদ্ধ, বাপ রমিজ এ বিষয়ে কিছুই জানে না। হাসান খুশি হয় তার ৪ বোনের বুদ্ধিতে। সন্তুষ্ট চিত্তে বলে,
– তা তরা বোইনেরা যহন জাইনাই গেছস, তা ক, তোগোর মুখ বন্ধ রাখতে কি চাস তরা?
– (হেসে লুটোপুটি খেয়ে বড়বোন হাসনা বলে) ভাইজান, মোগোরে তুমি খুশি হইয়া নুতন একটা বড় ইসকিরিনের ইশমাট ফোন কিন্যা দিও।
– ইশশশশ শখ কত, কাইলকা বহুতডি জামা কিনছি তোগোর লাইগা। এই মাসে আর পারুম না, সামনের মাসে দেহি তোগো আব্দার মেটাইবার পারি নি।
– (মেঝ বোন হামিদা হাসতে হাসতে বলে) ঠিক আছে, সামনের মাসেই দিও তুমি। এম্নিতেই, মায়ে ত অহন থেইকা পত্যিক হপ্তায় তুমার লগে থাকব যহন, পতি মাসে কেন, পতি হপ্তায় তুমি মোগোর লিস্টি ধইরা ঢাকার সদাইপাতি পাঠাইবার পারবা।
সেরেছে কাজ! বাবা রমিজও লাউডস্পিকারে ছেলের সাথে কথা বলায় ৪ বোন-ই জেনে গেছে যে প্রত্যেক সপ্তাহে মা যে তার কাছে থাকবে এখন থেকে। মায়ের মত ছেলে হাসানও বোনদের এমন হাস্যরসাত্মক খুনসুটিতে কিছুটা লজ্জিত বোধ করে। বড় ভাইয়ের লজ্জামাখা অস্বস্তি টের পেয়ে হাসনা বলে,
– ভাইহান, তুমি অত লাজ পাইয় না ত। মোরা দেখছি, কাইলকা তুমারে আর মারে টিকটক ভিডিওতে খুবই চমৎকার মানাইছে কিন্তুক। এক্কেরে মাপমতন জুটি যেন তুমরার। মায়ের লাম্বা চওড়া বডি-ডাও তুমার ধামড়া জুয়ান গতরের পাশে এক্কেরে খাপে খাপ গেছে!
– যাহ, হাসনা, বড় ভাই মারে লয়া কি আজেবাজে কস, যাহ, মাইর খাবি কইলাম!
– (হাসির তোড়ে হামিদা বলে) আইচ্ছা, মোগোরে মাইর দাও আর যাই কর, কথা কিন্তু সত্যি। (পাশ থেকে যমজ বোন নুপুর ঝুমুর-ও সায় দিয়ে বলে, সত্যি সত্যি)
তাই কইতাছি, মারে তুমি আগামী পত্যেক দিন ঢাকার সুন্দর সুন্দর জায়গায় ঘুরান্টি দিতে থাহ। সারাডা জীবন মায়ে মোগো ৪ বোইনের পড়ালেহা আর সংসার খরচ টাইনা গেছে শুধু, হের কুনো শখ আহ্লাদ পুরা অয় নাই।
মেঝ বোনের কথার মাঝে হাসনা যোগ করে,
– হেছাড়া, মোগো বুইড়া, রাগী-বদমেজাজি, টেকার বখিল বাপের মত বাজে ভাতার কপালে জুটছে মোগো দিনাম্মার। বাপে ত মারে দিয়া সংসারের কাম করাইতে করাইতে হেরে কামের ঝি বানায়া দিছে। বৌরে নিয়া ঘুরনের সময়, চিন্তা কুনোডাই মোগো বাপের মাথায় নাই।
– (এবার হামিদা যোগ করে) তাই, তুমি যহন ২৮ বচ্ছরের তাগড়া মরদ বড়পুলা, তুমারেই ওহন মারে নিয়া ঘুরান্টি দেওন লাগবো। হেইডারে তুমি বড়পুলা হওনের দায়িত্ব হিসেবে লও।
– (নুপুর, ঝুমুর কন্ঠ মেলায়) শুধু মোগোর বোইনগোরে জিনিসপত্তর কিন্যা দিও। মোরা সারাডা জীবনও তুমরার মা পুলার ঘুরান্টি দেওনের কাহিনি কাওরে কমু না। কছম কিরা কাটলাম তুমার লগে, ভাইজান।
যাক, ব্যাপক খুশি হয় হাসান তার ৪ বোনের সম্মতি শুনে। তারাও তাহলে চায়, তাদের বুড়া বাবার স্বামী হিসেবে পালনের কাজগুলা তাদের বড়ভাই মায়ের বন্ধু হয়ে মেটাতে থাকুক। খুবই খুশিমনে বোনদের সাথে আরো কিছুক্ষণ ঠাট্টা তামাশা করে ফোন রেখে দেয় হাসান।
বাবা ও বোনদের সাথে ফোনালাপে একটা বিষয় এখন হাসানের কাছে খুবই পরিস্কার – তার মা দিনা বেগম ইচ্ছায় হোক বা অনিচ্ছায় হোক, তার সাথে প্রেমিক হিসেবে সঙ্গম করতে দিনা বাধ্য। একদিকে বাপ রমিজের ক্রমবর্ধমান টাকার চাহিদা, ও অন্যদিকে ৪ বোনের ঢাকার জিনিসপত্র-জামাকাপড়ের প্রতি আকর্ষণ – এই যুগপত দাবি মেটাতে ছেলের সাথে বিছানায় গিয়ে হাসানকে খুশি রাখা ছাড়া আর কোন উপায় নেই দিনার সামনে।
বিষয়টি বুঝে খোশ মেজাজে বের ঘর ছেড়ে বেরোয় হাসান৷ বারান্দায় থাকা তার সিঙ্গেল চৌকিটা ঘরে এনে সেট করে, রাতে আবার বাইরে নেবে নাহয়। মার মত ভরা দেহের নারী তার সাথে থাকাকালীন সময়ে সারাদিন চৌকি বাইরে থাকাটা সন্দেহজনক৷ মাকে যেহেতু চোদা শুরু করেছে সে, এবং ভবিষ্যতেও সুদুরপ্রসারি চোদার প্ল্যান মজবুত করেছে – তাই এখন থেকে সাবধান থাকা ভালো।
চৌকি ঘরে রেখে মার জন্য জন্মবিরতিকরণ পিল ও মশলা দেয়া পান কিনতে বের হয় সে। ৩ তলা থেকে নিচে নেমে দেখে, তার মা দিনা বেগম ১ তলার রান্নাঘরে রাধতে ব্যস্ত। মেসের বুয়া, ৭০ বছরের বৃদ্ধা কইতরি ঝি মাকে সাহায্য করছে কাজে। তারা দু’জন ফুসুরফাসুর করে কি যেন আলাপেও মশগুল আছে রান্নার ফাঁকে ফাঁকে।
হাসান দেখে, দিনা সকালে জামা পাল্টে সাদা রঙের পাতলা সুতি কাপড়ের একটা পুরনো-ঢোলা সালোয়ার কামিজ পড়েছে। ভেতরে ব্রা পেন্টি কিছুই পড়ে নি তার মা। ওড়নাটাও পাশে খুলে রাখা। রান্নাঘরের চুলোর গরমে মার সমস্ত শরীর ভিজে চুপেচুপে হওয়ায় পাতলা সাদা জামাটা ভিজে দিনার শরীরে লেপ্টে আছে। ফলে, গতরাতে চোদা মা দিনা বেগমের ডবকা, নাদুসনুদুস দেহটা প্রায় পুরোটাই দেখা যাচ্ছে ভেজা জামার উপর দিয়ে। রান্নার কাজে নাড়াচাড়ায় থলথল করে কাপছে মার চওড়া দুধ, পাছা, কেমরের মধুমাখা স্থানগুলো।
সেটা দেখে হাসান মনস্থির করে দুপুরে খাবার আগেই, এই ভর দিপুরে রোদের আলোয় মার সাথে আরেক রাউন্ড সঙ্গম করবে সে। কাল রাতের চোদনে ধোনের খিদেটা তৃপ্ত হওয়া ত দূরের কথা, আরো বেড়েছে যেন খিদেটা। তবে, তার আগে ফার্মেসী থেকে ঘুরে আসা যাক। ফেরার সময়, একেবারে মাকে নিয়েই উপরে ঘরে ঢুকবে না-হয় সে।
((ছেলে ফার্মেসি থেকে জন্মনিরোধক পিল কেনার ফাঁকে মেসের রান্নাঘরে দিনার সাথে কইতরির কথপোকথন শুনে আসা যাক।))
এদিকে, দিনারও পরদিন সকালে ঘুম থেকে উঠতে বেলা গড়িয়ে যায়। সাধারণত, ভোর সকালে ঘুম থেকে উঠতে অভ্যস্ত দিনা বেগম গতকাল রাতে ৩ টা পর্যন্ত ছেলের সাথে আগ্রাসী, উগ্র চোদাচুদি করায় সেদিন বেলা ১১ টায় ঘুম ভাঙে তার। দিনের আলোয় নিজের নগ্ন দেহ, ও পাশে ঘুমিয়ে থাকা যুবক ছেলের নগ্ন দেহ দেখে লজ্জায়-শরমে দ্রুত মেঝের তোশক ছেড়ে উঠে দাঁড়ায় দিনা।
দ্রুত উঠার পরেই টের পায়, তার শরীরের প্রতিটা ভাজের খাঁজে, প্রতিটা মাংসপেশিতে গতরাতের তীব্র সঙ্গমের ভয়ানক ব্যথা। যেভাবে তার ৪৮ বছরের পাকা দেহটা সইয়ে সইয়ে ২ ঘন্টা ধরে ভোগ করেছে তার ২৮ বছরের অবিবাহিত ছেলে হাসান, মানুষ বাসররাতে নিজের বৌকেও এভাবে ক্ষুদার্ত বাঘের মত চুদে না বোধহয়। এই বুড়ি বয়সে জোয়ান ছেলের সাথে গতরাতে পাল্লা দিয়ে সঙ্গম করতে পারলেও, আজ সকালে তার জ্বালা বুঝে দিনা বেগম।
যাই হোক, এসব ভাবার সময় নাই, রান্নাঘরে যেতে হবে তার দুপুরের খাবার আয়োজন করতে। ঘরে থাকা শুকনো চিড়ে-গুর দিয়ে নাস্তা সেরে ব্যাগ থেকে পুরনো সাদা সালোয়ার কামিজ বের করে পরে সে। ইচ্ছে করেই ব্রা-পেন্টি পড়ে না। এম্নিতেই সারা শরীর ব্যথা, ব্রা-পেন্টির আঁটোসাটো বাধনে তার শরীরের দুধ পাছার ব্যথা আরো বাড়বে বৈকি। তাছাড়া, এমন গরমে রান্নাঘরে ব্রা পেন্টি না পড়ে গেলেই আরাম পাবে সে।
মেসবাড়ির নিচে রান্নাঘরে গিয়ে দেখে ততক্ষণে বুয়া কইতরি চলে এসেছে কাজ করছে। দিনাকে বেলা করে আসতে দেখেই ফিক করে এসে ব্যঙ্গাত্মক একটা হাসি ছাড়ে কইতরি। লজ্জায় পিত্তি জলে যায় দিনার সে হাসি দেখে। দিনার পাতলা পুরনো সাদা জামা ফুড়ে বেরুনো দেহের খোলা জায়গার চামড়াগুলোয় গতরাতে হাসানের আচর-কামড়-দংশনের দাঁত বসানো দাগে ভরপুর। সেটা দেখে যৌন অভিজ্ঞ কইতরি বেশ বুঝতে পারে, গতরাতে মা দিনার রসাল দেহটা ইচ্ছেমত দেদারসে চুষে, চুদে খেয়েছে চোদারু পোলা হাসান।
দিনাও বুঝে তার গাঢ় শ্যামলা দেহের কালচে চামড়া ফুরে বেরনো কামড়ের দাগগুলো কইতরির বৃদ্ধা চোখ এড়ায় নাই। তদুপরি, গোসল করে রান্নাঘরে আসায় ভেজা চুল দেখে নিশ্চিত হয় কইতরি ঝি গতরাতে আসলে কি ঘটেছে তাদের মা ছেলের মধ্যে।
নববিবাহিতা নারী বাসর রাতের পরদিন যেমন লজ্জাবনত, আরক্তিম মুখে শ্বাশুড়ির সামনে যায় – তেমনি লাজুক মুখে রান্নাঘরে কইতরের সামনে গিয়ে বসে মা দিনা বেগম। কইতরি আরো চওড়া করে দাঁত বের করা খিনখিনে অশ্লীল হাসি ছুড়ে বলে,
– কী গো মোর সতী সাধ্বী বোইনডা, কী হইল তুমার শইলে বুজান? ভাতাররে দিয়া গতর চুষাইছ বুঝবার পারছি, তয় ভাতার দেহি তুমরার গতর চুইয়া খাল বানায়া দিছে এক রাইতেই! ভীমরাজ হাতির লাগান নাগর জুটাইছ দেহি বোইনডি?!
– (ভীষন লজ্জিত কন্ঠে দিনা) যাহহহ যাও ত, কইতরি বুজান। কিইইইই সব যা-তা কইতাছ তুমি! যাও দেহি বুজান। এই দাগগুলান গত রাইতে শইলে মশা কামড়ানির দাগ। এইহানে গরমের লগে লগে বড্ড মশা-ও আছে তুমি জান না!
– (খিলখিল করে হাসে কইতরি) তা তুমার মশার কামড়ে এম্নে বিরাট বিরাট দাগ বইসা গেল! খুব বড় মাপের মশা আছিল মনে লয়, দিনাবু? তুমার পুলার লাহান দামড়া আছিল নি মশাডা, বোইনডি?
বানানো কথাটা ধরা পড়ায়, লজ্জায় তখন মুখ দিয়ে কথা বেরুচ্ছে না দিনার৷ আসলেই, তার মত ধুমসী নারীর কালো দেহে এতবড় মশার কামড়ের দাগ হয়, এটা পাগলেও বিশ্বাস করবে না। দিনার লজ্জা বুঝতে পেরে আশ্বাসের স্বরে তাকে অভয় দেয় কইতরি,
– আইচ্ছা যাও, বুজান। তুমার কিছুই কওন লাগবো না। মুই বুইঝা লইতাছি নাহয় বিষয়ডা। খালি এটুকু কও, রাইতে কি হে কনডম পড়ছিল, না কনডম ছাড়া? নাইলে, বড়ি খাইছ তো ঘুম দিয়া উইঠা, বুবু?
নিজের ছেলেকে ইঙ্গিত করে বলা কইতরির কথায় এই দিনের বেলার গরমেই গা শিউরে ওঠে দিনার। নাহ, হাসানের সাথে তার মত পতিব্রতা নারীকে জড়িয়ে কইতরিকে এমন কথা বলতে শুনে মরমে মরে যায় যেন মা দিনা। তবে এটাও ঠিক, সঙ্গমের ১২ ঘন্টার মধ্যে দ্রুত জন্মবিরতিকরণ পিল না খেলে এই বয়সে আবার পোয়াতি হবে সে, তাও সেটা নিজ পেটের সন্তানের চোদনে।
দিনাকে চুপ থাকতে দেখে আরেকটা ব্যঙ্গাত্মক হাসি দেয় কইতরি। দিনার লজ্জা কমুক, নিজে থেকেই সব খুলে বলবে নাহয় সে। পরিবেশটা সহজ করতে, দিনাকে স্বস্তি দিতে নরম সুরে তাকে বোঝাতে থাক কইতরি ঝি,
– শুনো দেহি, বুজান। পুলার লগে সুহাগ করনে এত লজ্জা-শরমের কিছু নাই বুঝছ? না-বিয়াত্তা পুলার যৌবনের খাওন যোগান দিবো হের বডিওয়ালি মা, পুলারে বশে রাইখা টেকাটুকা কামানির লাইগা হেইডার দরকার আছে। জগতে বহুত মায়েরা পুলার ভালা চাইয়া হেগো শইল পাইতা দিছে, এইডা নতুন কুনো বিষয়ই না।
– (দিনার লজ্জা তবু যায় না) নাহহহহ কইতরি বু, তুমি বেশি বেশি করতাছ ওহন। বাদ দেও না এইডি আলাপ, পিলিজ লাগে বোইনডি।
– (কইতরি মুচকি হাসে) আহা হুনো না, মোর কথাই কই মুই তুমারে দিনাবু, তুমার লাহান মোর একমাত্র পুলায় হেইয়া গেল ৬৫ বচ্ছর বয়সেও মোরে রোইজ রাইতে ফালায়া চুদছে। পুলার বৌ-বাচ্চার চোখ ফাকি দিয়া পুলারে দিয়া চুদায়া হেরে সংসারে মনোযোগ রাখছি বইলাই পুলায় ওহন ঠিকমত রাজমিস্ত্রীর কাজ করতাছে, হের বৌ-বাচ্চা সামলাইতাছে৷ ওহন, এক্কেরে বুড়ি হওনে মোরে না চুদলেও, মোর শইলডা ডইলা মইলা গতরে ধোন ঘইসা মাল হালায়া যায় গা হে।
– (দিনা প্রচন্ড অবাক) যাহহহহ যাওওও ত বুজান, কী সব উল্ডাপাল্ডা কইয়াই যাইতেছ। যাহহহহ, এগুলান হয় নি জগতে!
দিনাকে তখন ফ্রি করতে তার জীবনের গল্প শোনাতে থাকে কইতরি, দিনাকে বলে কিভাবে ছেলেকে দিয়ে চুদায় সে। রান্নার ফাঁকে ফাঁকে সময় করে দিনাকে এসব গল্প শোনাতে থাকে সে৷ তাদের মা ও কাজের বুয়ার এই চলমান আলাপটাই পরবর্তীতে নিচ তলায় নেমে দূর থেকে দেখে হাসান।
একটু পরেই ফার্মেসি থেকে জন্মনিয়ন্ত্রন ফেমিকন বড়ি কিনে রান্নাঘরে এসে দেখে তখনো গল্প চলছে তাদের মা-বুয়ার। মাকে এই ভরদুপুরে চুদার ইচ্ছেটা আবার তীব্রভাবে মাথা চাড়া দেয় হাসানের। তার আগে গতরাতে সঙ্গমের ১২ ঘন্টা পেরনোর আগেই মাকে পিল খাওয়ানোটাও জরুরি। কোন অনাকাঙ্ক্ষিত অঘটন ঘটতে দেয়া যাবে না।
দিনাকে কইতরির সামনে থেকে তুলে নিজ ঘরে নেবার জন্য ছুতো খুজে ছেলে হাসান৷ রান্নাঘরে ঢুকে কইতরিকে শুনিয়ে শুনিয়ে বলে,
– কি গো মা, তুমি ওহনো এইহানে, তুমার না গত রাইতে শইল ব্যথা ছিল? চল দেহি, ওহন ঘরে চল, তুমার লাইগা ফার্মেসি দিয়া চাইনিজ মলম আনছি মুই। হেইডা মালিশ দিয়া দেই চলো।
কইতরি বুঝে অন্য আলাপ টেনে ছেলে মাকে ঘরে নিয়ে পিল খাওয়াতে চাইছে। যাক, হাসানের বোধ বুদ্ধি দেখে মনে মনে খুশি হয় কইতরি। হাসানের কথায় সায় দিয়ে বলে,
– হ দিনাবু, তুমার গতরের দাগগুলান-ও মলম লাগাইলে ঠিক হয়া যাইব। মুই আইজকা রান্না দেখতাছি৷ তুমার শিখানো তরিকায় রানতাছি মুই। তুমি যাও, পুলারে নিয়া ঘরে যাও।
– (দিনা সব বুঝে, লজ্জাবতী নারীর স্বরে বলে) আরেহহহ নাহহহ, এই ভর দুপুরে ঘরে পুলারে দিয়া গতরে মলম লাগাই কেম্নে। যা দেহি হাছান, তুই ঘরে যা, মোর আইতে দেরি অইবো নে।
– (হাসান কিছুটা অধৈর্য হয়) আহা, ঘরে লও ত মা, কইতরি খালায় ত কইল, হে রান্না দেখতাছে। তুমি ঘরে লও। ওহনি ওষুদডা না দিলে ব্যথা আরো বাড়ব তুমার, বুঝতাছ না তুমি মা।
হাসানের দাবির সমর্থন দিয়ে কইতরি বলে উঠে,
– আহা শরমিন্দা কইর নারে বোইনডি, যাও তুমি পুলারে নিয়া ঘরে যাও৷ অহন মেসের হগ্গল রিক্সায়ালা যার যার কামে ঘরের বাইরে গেছে গা। মেসবাড়িতে ওহন তুমরা দুই মা-বেডায় ছাড়া আর কেও নাই। যাও বোইন, এই সুযোগে মলমডা মাইখা আহ। কেও দেখব না, বুজানরে।
– (হাসান বুয়ার সমর্থন পেয়ে জোর গলায় বলে) দেখছ, কইতরি খালায় ঠিকই কইছে। পুরা মেসবাড়ি এই টাইমে খালি থাহে। সব ফেরত আহে সন্ধ্যায়। এ্যালা ১/২ ঘন্টা তুমরার বডিতে মলম মাখায়া, ব্যথাডা কমায়া মোরা একলগে দুপুরের ভাত খামুনে। ওহন ঘরে লও, আর কুনো কথা বাড়াইও না।
এই বলে কইতরি বুয়ার সামনে থেকেই মাকে হাত ধরে টানতে টানতে নিজ ঘরে ৩ তলায় নিয়ে যায় হাসান। নিতান্ত অনিচ্ছায় হলেও ছেলের সাথে ঘরে ঢুকে মা দিনা। দরজা আটকে, ফ্যান ছেড়ে মাকে নিজের সিঙ্গেল চৌকিতে বসিয়ে নিজেও পাশে বসে ছেলে। টেবিল থেকে আনা পানির বোতল মার হাতে দিয়ে সাথে আনা জন্মনিরোধক ‘ইমার্জেন্সি কন্ট্রাসেপটিভ পিল’ মার হাতে দেয় হাসান।
লজ্জিত মুখে চোখ অন্যদিকে ঘুরিয়ে নিরবে পিলটা খেয়ে নেয় মা। দিনের আলোয় মার ব্রা পেন্টি বিহীন পাতলা স্বচ্ছ সাদা জামার আড়ালের পরিস্ফুট দেহটা তখন জরিপ করছে তার দামড়া ছেলে হাসান। গতরাতের অাঁধারে দেহ মেলে চোদন খেলেও এই ভর দুপুরে ছেলের কামাতুর চোখের দৃষ্টিতে তার মাতৃত্বের দ্বিধা বাধা দেয় দিনার মনকে। তিরস্কারের সুরে বলে,
– হাছান, কাইল যা হওনের হইছে, আইজ কইলাম ভুলেও ওমন শয়তানি খেয়াল মাথাত আনিছ না তুই। তর মারে রেহাই দে এ্যালা।
– (হাসানের সুরে স্নেহ-মমতা) কেন রে, মা? হাছা কইরা ক, কাইলকার মজা আবার পাইতে চাস না তুই? তরে আবার মজা দিমু দেইখাই ত মুই আইজ রিক্সা চালাইতে গেলাম না। আয়, আরেকডু আদর দেই তরে এই খালি মেসবাড়িতে মুই।
– (ছেলেকে তবু বোঝায় দিনা) নাহ বাজান, নাহ। এ হয় না। কইতরি বুবু’র সামনে দিয়া মোরে নটি ধামড়ির মত টাইনা ঘরে আনলি, বহুত শরম পাইছি মুই। কইতরি বু সব বুইঝা যাইব, ছি ছি কি শরমিন্দার ব্যাপার, বাজান, ছিহ।
– (মাকে প্রবোধ দেয় হাসান) আরে ধুর, কইতরি খালায় এডি বুঝলেও কাওরে কিছুই কইব না। হেরে বহুত টেকা বেতন দেই মুই। হে মোর খাস লোক। তুই ওরে নিয়া প্যারা খাইস না ত, দিনাম্মা।
বলে, মার সাথে ঘনিষ্ঠ হয়ে বসে ডান হাতে মার কাঁধ পেচিয়ে জড়িয়ে ধরে হাসান। মার দুহাত মাথার উপর তুলে খোঁপা করা চুলের পেছনে রেখে দেয় সে। মার মুখটা নিজের দিকে বামে ঘুরিয়ে নিজের ঠোট, জিভ মার রসালো মুখে ভরে দিয়ে প্রেমময় চুম্বন করতে শুরু করে। বাম হাতে মার জামার উপর দিয়েই মার ৪০ সাইজের ঝুলো ঝুলো মাইদুটো মলতে থাকে সে। গায়ের জোরে ম্যানা মুলছে হাসান, যেন দিনার বুকটা ছিড়ে ফেলবে শরীর থেকে। মার জিভে জিভ পেচিয়ে আগ্রাসী পচর পচর পচচ শব্দে চুমু খাচ্ছে। এমন আক্রমণে দিনার গুদ আবার ভিজে উঠতে থাকে যেন।
এসময় দিনা ছেলেকে আটকাতে শেষ চেস্টা হিসেবে গতরাতে হাসানের উগ্র সঙ্গমের প্রসঙ্গটা তুলে। ছেলেকে বোঝায়, মার সাথে সঙ্গমের শেষ দিকে তার এমন ভয়ানক চোদনে শরীরে ব্যথার পাশাপাশি মনেও কস্ট পেয়েছে দিনা। ছেলের এমন পাশবিক আচরনের কারণ জানতে চায় মা।
– (দিনার স্বরে অভিমান) কাইলকা তুই মাল ছাড়নের আগে আগে মোরে বাজারের খানকির মত করছস তুই; এইডা ঠিক করছ নাই, বাজান। মুই ত তরে সবকিছুই দিতাছিলাম, তাও মোরে ব্যথা দিছিলি ক্যান, হাছান? মুই খুব কষ্ট পাইছি দিলে।
মার কথায় হাসান গতরাতের শেষদিকের পাশবিক কামলীলার কারণ খুলে বলে সে,
– সত্যি কইতাছি মা, তর লগে জন্মে মিছা কথা কমু না মুই। তর সবকিছু মুই প্রেমিকের লাহান সুহাগ দিতে চাই, তরে মোর একলা জীবনের রানি বানায়া আদর দিতে চাই – কিন্তুক তুই বারবার খালি টেকা পাঠানির কথা কইয়া বাপ-বোইনের জন্যে দরদ দেখাস। মোগোর মা পুলার ভালোবাসার টাইমে-ও ওগোর কথা তুললে, ওগোরে না ভুলতে দেখলে তর উপ্রে মেজাজ খারাপ হয় মোর।
একটু থেমে গলায় ভালোবাসার সুরে হাসান দিনাকে জড়িয়ে ধরে বলে,
– মুই ত বুঝি, মোর টেকায় মোর মেধাবী বোইনগো পড়ালেহা চলে। হেইডা বড়ভাই হিসাবে মুই এম্নিতেই করুম, সারা জীবন বিয়া না কইরা, গতর খাইটা রিক্সা টাইনা বাপ-বোইনের খাওনপিন্দনের দায়-দায়িত্ব নিমু। কিন্তুক, তাই বইলা, তরে যহন ব্যাডা মানুষের আদর-সুহাগে তরে বুকে টানুম – তহন তুই বাপের বৌ হইস না, তহন বোইনগো তুই মা লাগস না; বরং তহন তুই শুধু একলাই মোর মা, তর পুলার একমাত্র প্রেমিকা লাগস তুই। আশুলিয়ার সংসার ভুইলা অন্তত গতর বিলানির টাইমে মোরে তর শইলের নাগর হিসেবে দ্যাখ, লক্ষ্মী মা।
দিনা বুঝে, অভিমানী ছেলে তাকে সঙ্গমের সময় আর কারো সাথে ভাগ করতে নারাজ। মার জন্য যখন বিপথ থেকে সুপথে এসেছে হাসান, জুয়া-মাগি ছেড়ে টাকা উপার্জনের কাজে নেমেছে, তখন বিনিময়ে মাকেও নিজের করে পেতে চাইছে ছেলে। অভাবের সংসারের স্বচ্ছলতা আনতে ছেলের সাথে দৈহিক মিলন যখন হবেই, তখন ছেলেকে মার প্রেমিক হিসেবেই যুবক ছেলেকে গ্রহণ করতে হবে।
বিষয়গুলা চিন্তা করতে থাকলেও তার জননী রূপের সংঘাতময় মানসিক জড়তা কাটিয়ে উঠতে পারছে না দিনা। আশুলিয়ায় সে রমিজের ঘরের স্ত্রী, আবার ঢাকার মিরপুরে সে হাসানের ঘরের একাকিত্ব ঘোচানর সঙ্গিনী – এই দ্বৈরথ নিয়েই তার বাকি জীবন কাটাতে হবে, নিরুপায় দিনার আত্মোপলব্ধি।
এসব অসংলগ্ন কিন্তু বাস্তব মতদ্বৈততার ঘোরে কখন যেন সে চৌকির বামে বসা ছেলের কপালে চুমু খেয়ে বসে। ব্যস, সেটাকে মায়ের নীরব সম্মতি ভেবে; চকিতে মার ৫ ফুট ৫ ইঞ্চির লম্বা ও ৭২ কেজির ভারি দেহটা টেনে মেঝেতে দাঁড় করিয়ে দিয়ে নিজের ৫ ফুট ১১ ইঞ্চি লম্বা ও ৮৪ কেজির পেটানো দেহে দাঁড়িয়ে সামনাসামনি দিনাকে সজোরে জড়িয়ে ধরে হাসান।
দাঁড়িয়ে থাকা অবস্থায় মার পিঠে দুহাত পেঁচিয়ে ধরে মার মুখে, গালে, কপালে, কানে এলোপাতাড়ি অজস্র চুমুর বৃষ্টি দিতে থাকে হাসান। ছেলের চুম্বনের বেগে আকুল দিনা যাদু-আচ্ছন্ন রমনীর মত ছেলের গলা দু’হাতে পেঁচিয়ে তার মুখে নিজের জিভ ভরে চুষতে থাকে। চকচক করে মার জিভ চুষে সব লালা খেয়ে মার গলার দুপাশ ও ঘাড়ে জমা ঘাম-রস চেটে দেয়।
হঠাৎ, দুহাতে মার পাতলা ঘামেভেজা সাদা কামিজের বুকের কাছে দুহাত পুরে একটানে সেটা নিচ পর্যন্ত সবল হাতে ছিঁড়ে দিয়ে, টেনে হিঁচড়ে ছেড়া জামাটা দিনার গা থেকে খুলে মাটিতে ফেলে দেয় হাসান। একইভাবে, মার সালোয়ারের ফিতাটা ঢিলে করে পেছন দিকে পাছার উপরে কাপড়টা ধরে সেটাও একটানে দুভাগ করে ছিঁড়ে মাকে সম্পূর্ণ উলঙ্গ করে ফেলে। নিজেও তার পরনের হাফ হাতা শার্ট ও লুঙ্গি খুলে দূরে ছুঁড়ে দিয়ে মার সামনে একেবারে নগ্ন পেশীবহুল দেহ মেলে দাড়ায় হাসান।
খোপা করা মার দেহটা সজোরে বুকে টেনে দিনার গলায় কামড় দিয়ে ঠাটিয়ে উঠতে থাকা বাড়াটা মার দুই উরুর খাঁজে ঘষতে থাকে। প্রানভরে কুকুরের মত শোঁ শোঁ শব্দে গার্মেন্টস কর্মী মার দেহের সুপরিচিত ঘ্রান শুঁকে চলে। দুপুরের গরম জমা ঘাম, রান্নাঘরের মসলা পাতির গন্ধ, মার বয়স্কা দেহের সুবাস, মার লোমকূপের বাসি-বোটকা ঘ্রান – সব মিলিয়ে একেবারে মনমাতানো গন্ধটা বুক ভরে নেয় হাসান। শিউরে উঠে ছেলের এমন পাগলামিতে দিনা,
– আহহহহহ ওহহহহ উমমমমম মাগোওওও দিলি বাজান, এই পুরান জামাডাও তুই ছিড়া দিলি বাপ। মুই তর গরীব মা, আশুলিয়া দিয়া বেশি জামা আনি নাই ত মুই। হের মধ্যে, কাইল থেইকা দুইডা জামা ছিড়া বাতিল করলি তুই।
– ধুরররর দিনাম্মা, তর ছেলে তরে এমুন আরো মেলাডি জামা কিন্যা দিব আইজকা বিকালে। তুই এ্যালা খাড়ায়া গতর চাডানির সুখ নে।
বলে নিজের লকলকে জিভ দিয়ে মার গলা থেকে শুরু করে বুক, দুধ, পেট, নাভি চেটে গুদ পর্যন্ত সব রস চাটতে থাকে ছেলে। আবার চেটে চেটে উপরে উঠে মার কোমরে দুহাত রেখে আঙুল বসিয়ে কঠিন মুষ্টিতে ধরে পালাক্রমে মার দুধের বোঁটাগুলো মুখে নিয়ে চুষে খায়। ততক্ষণে হাসানের ৯ ইঞ্চি বাড়াটা পুরোটা ঠাটিয়ে কলাগাছ৷ অল্প অল্প ঘষা খাচ্ছে সেটা মার খাম্বার মত মসৃণ উরুতে।
বদ্ধ মেস ঘরের দরজার তল দিয়ে আসা দুপুরের ঝকঝকে আলোয় ছেলের কুচকুচে দশাসই বাড়াটা ভালোভাবে দেখে আতকে উঠে দিনা। বাপরে বাপ, একী যন্ত্র দেখছে সে! জীবনে কল্পনাতেও আসে না কোন পুরুষের বাড়া এতটা বড়, মোটা, ঘন কালো হতে পারে! দিনা যেমন তার যোনী, বগল নিয়মিত চেঁছে সাফসুতরা রাখে, হাসান তার উল্টো। গহীন কালো বালে ভরা জঙ্গল তার নিচে। সেখান থেকে হিংস্র বাঘের মত ঝাঁপিয়ে বেরুনো একটা শক্তিশালী মুশল, তলায় বিশাল বিচিদুটোর চামড়া কুঁচকে তিরতির করে কাপছে যেন চুদে একগাদা বীর্য ঢালার সংকল্প!
ছ্যাপ করে একদলা থুথু মুখ থেকে বের করে নিজ ধনে মাখিয়ে চকচকে পিছল করে নেয় হাসান। একহাতে মার পিঠটা লম্বালম্বি করে নিজের শরীরে মিশিয়ে চেপে ধরে। আরেক হাতে মেঝেতে দাড়ানো মার দু’পায়ের একটা উঠিয়ে নিজ কোমরে পেঁচিয়ে নেয়। এখন দিনা বেগম উদোম নেংটা দেহে একপায়ে দাড়িয়ে আছে। মার কেলানো মসৃণ গুদের উপর নিচ বরাবর বাড়ার মস্ত মুদোটা দিয়ে রগড়ে রগড়ে ঘষে দেয় হাসান। কামে ফেটে পরে মা দিনা, প্রচুর জল কাটছে তার গুদে, গুদের জল বেড়িয়ে টপটপ করে তার উরু বেয়ে নামছে।
– ইশশশশ উমমমমম তর মার যোনিতে ওই হামানদিস্তা আবার কেম্নে হান্দাবি, বাজান! আআউউফফফফ মাগো এম্নেই গত রাইতে হেইডার ধাক্কা খায়া যোনি ব্যথা করতাছে মোর ওহনো! উফফফ এই বাঁশ আর লইতে পারুম নারে, সোনা পুলারে!
– ইহহহ পারবি মা, তর গুদে সব পারবি তুই। তর বাচ্চা বিলানি গুদ রস ছাইড়া দ্যাখ কেম্নে রেডি হয়া আছে এইডা ভিত্রে লইতে। আর এইটারে বাঁশ কছ কেলা! এইডা ত ইনজেকশন, তর ব্যথার ইনজেকশন। এইডা দিয়া ওষুধ দিলে তর যোনি ব্যথা কইমা যাইব।
– নাহহহহহ মারেএএএএ এই ওষুধে ব্যথা আরো বাড়বো বাজান। তুই ওহন আর করিছ না, তর পায়ে পরি, মোর বডিরে একডু বিশ্রাম দে। রাইতে আবার করতে দিমু নে তরে, যা কথা দিলাম বাপধন।
– এহহহহ নেংটা শইলে পুলার সামনে খাড়ায়া আবার ঢং দেখাস, আম্মাজান! হোন, এই মুশলডা পত্যেক দিন তিনবেলা, চারবেলা কইরা তর ভিত্রে লইলে, তহন এইডা লওনের অভ্যাস হইব তর। বাকি জীবন এডিরে গর্তে লইতে আর কুনো সমিস্যাই থাকব না তর।
নাচতে নেমে আর উঠোন বাঁকার দোহাই দিয়ে কী লাভ! হতাশ হয়ে, কিছুটা বাধ্যতা, কিছুটা বশ্যতা, কিছুটা নারীত্বের আবেগ থেকেই একপায়ে নগ্নদেহে দাড়ানো থাকা অবস্থায় নিজের দুহাতে ছেলের গলার চারপাশে পেঁচিয়ে গুদে ঠাপ নেবার প্রস্তুতি নেয় দিনা। ঠিক গত রাতের মত আজও হাসান প্রথমে হাত দিয়ে চেপে হালকা করে মুদোটার ছ্যাদার অংশটা মার রসখসা গুদের মুখে চেপে ধরে।
তারপর, অল্প চাপে গতরাতের মতই পচ ফচচ করে মুদোটা ঠেলে ঢুকিয়ে দেয় হাসান। তাতেই আরামে নাকি আসন্ন সঙ্গমের সজীবতায়, নাকি ছেলের হাতে মথিত হবার লজ্জাবনত মাতৃত্বে, কে জানে – ইশশশশ উমমমম আহহহহহ করে সজোরে কাতরে উঠে মা দিনা। আগেই শুনেছে পুরো মেস এখন ফাঁকা। কইতরি থাকলেও সে একতলার রান্নাঘরে। তাই জোরে শব্দ হলেও কোন অসুবিধা নেই, সে চিন্তাও নেই কারো মনে।
দুহাতে মার ৪২ সাইজের ডাবের মত পাছার উথলানো দাবনাদুটো দুহাতের পাঞ্জায় কষে মুলে ধরে, বাড়াটা চেতিয়ে কোমর দুলিয়ে লম্বা ঠাপ মারার প্রস্তুতি নেয় হাসান৷ নিজের মুখে দিনার মুখটা জিভসহ ভরে চুষতে থাকে। এম্নিতেই, গতরাতের পর গুদে বেশ ব্যথা, আজ সত্যিই এমন রামঠাপ গিলতে পারবে কিনা দিনা, তাও সেটা এই মাঝবয়েসী নারীত্বে, সন্দিহান হয় দিনা। অবশেষে, লম্বা করে শরীর নিংড়ানো জোরে এক প্রবল, বিশাল, প্রমত্ত ঠাপে আগাগোড়া পুরো বাড়াটা মার গুদে এফোরওফোর করে ভরে দেয় হাসান। মার বালহীন গুদের গোড়ায় চিড়েচেপ্টে লেগে গিয়ে তার বাল সমৃদ্ধ ধোনের গোড়াসমেত বীচিদুটো ঝুলছে। সজোরে শীৎকার দিয়ে মেসবাড়ি মাথায় তুলে যেন দিনা,
– উফফফফফফফ আআআআআহহহহহহ ওমমমমমম মাগোওওওওওও উউউউইইইইই মাআআআআ গেছি রেএএএএএ ওওওওও মাআআআআ মাগোওওওওও রেএএএএ ইশশশশ
প্রথম প্রথম প্রতিবার এতবড় ধোন গুদে নিতে মার কষ্ট হলেও পরে অভ্যস্ত হয়ে ধোনের মাপে গুদ সেট হবে দিনার। আপাতত মাকে বাড়াগাঁথা করে, মার দুহাত তার খোঁপা করা চুলের উপর চেপে ধরে দিনার চওড়া কামানো বগল উন্মুক্ত করে হাসান। উফফফ শালা আবারো মায়ের বগল রে! হাসানের মত বগল লোভী ছেলের আর কী চাই! সাথে সাথে মাকে কোমর পেঁচিয়ে ধরে বগলে মুখ ডুবায়। ঘামেভেজা স্যাঁতসেঁতে একটা পাগল করা ঘ্রান, সাথে গোসলের কসকো গ্লিসারিন সাবানের গন্ধ মিশে আছে। পালাক্রমে দুই বগল চেটে চেটে চুষে বগলের ঘি খেতে লাগল ছেলে। ততক্ষণে দিনার গুদে বাড়া নেয়ার ব্যথাও খানিক কমে এসেছে।
মায়ের বড় পাছার একটা দাবনায় এক হাতে চেপে, আরেক হাত মায়ের পিঠে লম্বা করে চেপে মাকে দেহের সাথে মিশিয়ে ঠাপানো গোটা বাড়া বের করে ও ঢুকিয়ে ধীরে ধীরে মাকে চুদতে শুরু করে হাসান। সবল ৮৪ কেজির ছেলে কোমর দুলিয়ে দুলিয়ে পকাত পকাত ভচাত ভচাত করে ঠাপানোর গতি ধীরলয়ে বাড়াতে থাকে। দিনাও দিব্যি তখন জীবনে প্রথমবারের মত একপায়ে ব্যালেন্স করে দাঁড়িয়ে পাছা তুলে তুলে ঠাপ খাচ্ছে। তার ৭২ কেজির বেশি শরীরের ভারে উপর-নিচ তলঠাপের মত হয়ে গুদের মধ্যে পচচ ফচচ শব্দ করে বাঁড়াটা ঢুকছে আর বেরুচ্ছে।
এভাবে, দাঁড়িয়ে থাকা অবস্থায় মার পাছাটা খামচে ধরে একটানা ঠাপাচ্ছে হাসান৷ দিনার মাখনের মত কোমল পাছার মাংস ছানতে ছানতে তীব্র বেগে ঠাপ কষায় হাসান। দিনা বেগম ছেলের গলা জড়িয়ে ঠাপ খেতে খেতে মুখে গোঙানির মত উমম উমমম আহহ ইইশশ মাগোওও ইত্যাদি টুকরো টুকরো শীৎকার করছিল। এতক্ষনে, ঠাপের তাল-লয় বুঝে সেই মত দুপায়ে বলশালী ছেলের পাছা কাঁচি মেরে ধরে লাফিয়ে লাফিয়ে উর্ধঠাপ মারছে সে। মায়ের দুধগুলো অনিয়ন্ত্রিতভাবে উপরে নিচে লাফাচ্ছে। হাসান একটা মাই মুখে পুড়ে বোঁটাসহ কামড়ে ধরে ঠাপ কষাতে থাকে।
ধোনে মাল আসা বিলম্বিত করতে চোদার ফাঁকে দিনার সাথে আলাপ শুরু হাসান। দুপুরে বাপ রমিজ ও বোনদের সাথে তার মোবাইল আলাপের কথা বিস্তারিত শোনায় মাকে। লজ্জাশীলা দিনা সেকথা শুনে তখন বিনম্র চিত্তে ছেলের কাঁধে মুখ গুঁজে ঠাপ খাচ্ছে। হাসান সেটা দেখে বলে,
– ওহহহ আহহহহ মারে, তুই মোর ধনে চুদন খায়া শরম পাইতাছস; এদিকে তোর ভাতার মানে মোর বাপ – টেকাটুকার লাইগা তরে মোর ঘরে পতি হপ্তায় আওনের অনুমতি দিয়া দিছে। ওমুন টেকাখোর সোয়ামির লাইগা পেডের পুলার কাছে শরম কইরা কি লাভ ক তুই, মা?! ওই রমিজ বাপে চিনে খালি টেকা, তর জীবনের কুনো দাম হের দারে নাই, এইটা বুঝিস তুই, আম্মাজান।
– (ঠাপ খেতে খেতে কুন্ঠিত গলায় মা বলে) উমমমমম আহহহহ ওমমমমম বাজানরে, তর বাপের কথা বাদ দে৷ গরিবি জীবনে টেকাটাই চিনছে খালি হেতে৷ কিন্তুক তোর বোইনেরা জানলে কি হইব চিন্তা কর, হেরা ত আর টেকার লাইগা বিক্রি হয় নাই তর দারে।
– উফফফ বোইনেরাও ত তরে ঢাকায় পাঠায়া তরে দিয়া জামাকাপুড় আননের ধান্দায় আছে। তয়, কাহিনি হইতাছে, বোইনেরা ধান্দা বুঝলেও তর মাগিবেডি শইলের জ্বালাডাও জানে। তাই, তরে মোর লগে মিশতে হেগোর মানা নাই।
– (দিনা মুখ ঝামটা দেয়) আআহহহহ মাগোওওও ইশশশশ তর লগে মিশা মানে যে তর লগে বিছানায় শুইয়া গতর বিলাইয়া দেয়া, হেইডা ত আর হেগোর মাথাত নাই৷ কি যে কস তুই, যাহহহহহ আহহহহ ওরেএএএ।
– (হাসান মুচকি হেসে দেয়) আম্মাজান, তর মাইয়ারা আর কচি ছেমড়ি নাই। হেরাও জুয়ানি ছেমড়ি-বেডি। আইজ হোক, কাইল হোক, তরে দেইখা হেরা ঠিকই বুঝবার পারব তুই মোর লগে খেলাধুলা করছ৷ তয় সমিস্যা নাই, বুঝলেও হেরা কিছুই কাউরে কইব না। হেগোর মাথাত তর চেয়ে বুদ্ধি বেশি আছে।
– ইহহহহহ উহহহহহহ এম্নেই মারে প্রেমিকা বানায়া আকাম করতাছস, এখন আবার তর বোইনগোরেও হেডি জানাইবার কথা কস! তর লাজ-শরম না থাকলেও মোর ত আছে, নাকি!
মার শরমিন্দা দেখে মুচকি হেসেই চোদায় মন দেয় ছেলে। মাকে চেপে জিভ ভরে চুমু খায়। দিনাও হাসানকে চুপ রাখতে ছেলের গলায় দুহাত পেঁচিয়ে ছেলের মুখে জিভ ঢুকিয়ে চুমু খেতে থাকে। কখনোবা, ছেলের মুখের সামনে নিজের ঘামে ভেজা বগল চেতিয়ে দিয়ে ছেলেকে দিয়ে বগল চোষায়। কখনোবা, ছেলের মাথা বুকে চেপে স্তনের উপত্যকায় চেপে সুখ করে।
মাকে এবার অনায়াসে গুদে বাড়া গাঁথা অবস্থায় কোলে নিয়ে ঠাপাতে থাকে হাসান। সারা মেসঘরের ঘুপচি ৮ ফুট বাই ৮ ফুটের রুমে দিনের আলোয় হেটে হেটে মাকে কোলে নিয়ে ঠাপাচ্ছে। ঘরময় তাদের ভরপুর চোদনের কামজড়ানো শীৎকার ও পচপচ পচরপচর শব্দে মেসবাড়ির পুরো তিন তলাটা মুখরিত।
এভাবে চোদা খেয়েই ছেলের কোলে গুদের জল খসায় দিনা। একটু সময় দিয়ে, হাসান এবার মায়ের পাছাটা সাপটে ধরে নিচু হয়। দিনা দুহাতে পেচানো ছেলের গলার বন্ধনটা আলগা করে এবং ঘরের সিঙ্গেল চৌকিতে শুয়ে পড়ে। ফলে মায়ের মাথা পীঠ চৌকিতে থাকলেও কোমরটা ছেলের হাতের উপর থাকল আর ভারী পা দুটো ছেলের সুগঠিত কোমরের পাশ দিয়ে ঝুলতে লাগল । ঠাপানোর সুবিধার জন্য ছেলে হাসান শাহ মা দিনা বেগমের ঝুলন্ত পা দুটো নিজের কাঁধে তুলে নেয়।
মায়ের গুদের হড়হড়ে পেলব স্পর্শে মায়ের বুকে মুখ গুঁজে মাকে চৌকিতে চেপে নিজে দাড়িয়ে থেকে কোমর দুলিয়ে ইঞ্জিনের মত একনাগাড়ে ঠাপায় ছেলে। কোন হিতাহিত জ্ঞান নেই তার তখন। মার উত্তুঙ্গ দুটি খোলা স্তন নিয়ে মেতে ওঠে। নিজের গর্বের মাই দুটিতে ছেলের কর্কশ হাতের তীব্র মর্দন-লেহন-চোষনে ছটফট করে ওঠে দিনা। ঠাপাতে ঠাপাতেই মার স্তনের বোঁটা চোষে হাসান, নরম পেলব গা চেটে বারবার জিভ ঢোকায় মার ঘামানো বগলের খাঁজে। ছেলের আগ্রহ বুঝে, অনিচ্ছায় হলেও চৌকিতে পাছা ঠেস দিয়ে দুই বাহু তুলে বগল উন্মুক্ত করে দেয় দিনা। বগল-দুধ-গলার ঘামের সুবাসে মথিত গার্মেন্টস কর্মী জন্মদাত্রীর দেহের চিরচেনা গন্ধ-স্বাদ চেটে খেতে খেতে প্রানপনে ঠাপিয়ে যায় হাসান।
চৌকিতে আধশোয়া দিনার ভরাট, ওজনদার শরীরটা চুদে আকুল করে দেয়ার মাঝেই হঠাৎ কটর মটর কটট কটট খটট পটাত শব্দে চৌকির কাঠের পাটাতন মাঝ বরাবর ভেঙে যায়!! বেচারা পুরোন, নরম, দুর্বল চৌকির সস্তা কাঠামো মা ছেলের ৭২ কেজি ও ৮৪ কেজি মিলিয়ে ১৫৬ কেজি ওজনের সঙ্গম আর সহ্য করতে পারে নাই!! চৌকির আর কি দোষ, প্রকৃতির নিয়মেই সেটা ভেঙে মাটিতে থুবড়ে পরে।
ভাঙা চৌকি থেকে মাকে সরিয়ে খোলা মেঝের সিমেন্টের উপর ফেলেই মাকে চুদতে থাকে ছেলে। দিনা বেগম সকালেই গতরাতের লেপ-কাঁথার বিছানা তুলে ফেলেছে। তাই শক্ত সিমেন্টের উপর দিনার নেংটো পিঠ চেপে মার বুকে শুয়ে ঠাপাচ্ছে তখন হাসান। অবশ্য, মাংস চর্বির পুরু আস্তরণে ঠাসা দিনা সেসব টের পাচ্ছে না এখন। অনাস্বাদিত-পূর্ব কাম সুখের স্বর্গে ভাসছে সে।
– ওহহহহহ আহহহহ বাজানরেএএএ যাহহহহহ চৌকিডাই ভাইঙ্গা দিলি বাজান! এ্যাহহহহহ কি যে হইছে তর! আস্তে কর রেএএএএএ বাপ, উফফফফফফফ তর মা ত পলায়া যাইতাছে না, বাপজান!
– উহহহহহ ওমমমমম মোর মাথার তার ছিড়া ওহন মা৷ মোর মাথা নষ্ট৷ তর এই জাস্তি বডির মধু খায়া চৌকি ক্যা, ঠাপায়া পুরা বাড়িডাই ভাইঙ্গা দিমু মুই।
ওভাবে আরো কিছুক্ষন ঠাপাতেই মা ছেলে গলগল করে একসাথে মাল ছেড়ে দেয় যার যার গুদ-ধোনের। মার গুদ উপচে মেঝে ভেসে যায় হাসানের ঢালা থকথকে ঘন-সাদা বীর্যের ফোয়ারায়। মার বুকে মাথা গুঁজে মার দেহটা মেঝেতে চেপে বিশ্রাম নেয় দুজনে। মার নধর, সরেস মুখে গালে গলায় তৃপ্ত আবেশে চুমুতে থাকে হাসান।

((তিন তলার ঘরে মা ছেলে চুদাচুদি করলেও তাদের চৌকি ভাঙার কর্কশ শব্দ একতলায় রান্নাঘরে কাজ করতে থাকা কইতরি বুয়ার কানেও পৌছায়। সেদিন দুপুরের ঘটনার বাকি অংশ কইতরির উৎসুক চোখেই দেখা যাক।))

কইতরি বুয়ার রান্নার কাজ তখন প্রায় শেষ। ভাংচুরের শব্দটা শুনে চমকে উঠে বৃদ্ধা কইতরি। শব্দটা যে তিন তলা থেকে আসছে আন্দাজ করে সে। তবে, হাসান সঙ্গমের আকুলতায় তিন-তলার নিজ ঘরে তার ৪৮ বছরের হস্তিনী মাকে তখন টেনে-হিঁচড়ে নিয়েছে বুঝলেও, কইতরির মাথায় আসে না তাতে এমন ভাংচুর-চুরমারের শব্দ হবে কেন? বাপরে, কি ঘটছে তাদের মধ্যে রে বাবা? বাড়িঘর ভেঙে ফেলবে নাকি মা পুলায় মিলে?
বিষয়টি সরেজমিনে খতিয়ে দেখতে তিন তলায় যাওয়া দরকার। রান্নাঘরে বাসন কোসন, হাঁড়ি পাতিল গুছিয়ে, হাসান দিনার দুপুরের ভাত-তরকারি বাটিতে নিয়ে উপরে উঠে কইতরি। তিন তলায় হাসানের ঘরের সামনে টানা বারান্দায় এসে দাঁড়াতেই ভেতর থেকে নারী কন্ঠের কামার্ত উমম ওমমম শীৎকার আর মদমত্ত পুরুষের আহহহ ওহহহ জান্তব চিৎকার কানে আসে তার।
হাতের ভাত-তরকারির বাটি বারান্দার মেঝেতে রেখে বন্ধ দরকার কাঠের পাল্লা মাঝ বরাবর সামান্য ঠেলে ফাঁক করে ঘরের ভেতর উঁকি দেয় কইতরি কাজের ঝি। দিনের আলোয় ভেতরের সবকিছু পরিস্কার দেখা যাচ্ছে। অবাক হয়ে কইতরি লক্ষ্য করে, ঘরের মেঝেতে তখন দিনাকে চার-হাত পায়ে উপুর করে কুত্তি পজিশনে বসিয়ে নিজে পেছন থেকে বসে লকলকে ধোন বাগিয়ে প্রানপনে গুদ ঠাপাচ্ছে হাসান। দরজার ঠিক ওপাশেই অপ্রশস্ত মেসঘরে পোঁদ কেলানো মা দিনার গুদ মেরে একাকার করছে ছেলে হাসান।
কইতরি নিজেও তার পেটের ছেলেকে দিয়ে বহুদিন চোদানর অভিজ্ঞতায় জানে হাসানের মত ধামড়া মরদ ২৮ বছরের অবিবাহিত ছেলের চোদন ক্ষমতা কতটা বেশি। তবে, কইতরি বেশি অবাক হয় হাসানের বাঁড়ার সাইজ দেখে। ৯ ইঞ্চির এই মাগুর মাছের মত বাঁড়ার জন্য কেন মিরপুর বস্তির মাগিপাড়ায় নটি-খানকির দল ব্যাকুল থাকত সে বোঝে। কইতরির মতই ছোটখাট গড়নের তার ছেলের ধোনের দ্বিগুণেরও বড় এই মেশিন গুদে নেয়া দিনার মত ধামড়ি বেচ্ছানির দ্বারাই সম্ভব বটে!
ঘরের ভেতর ভাঙ্গা চৌকি দেখেও কইতরি বুঝে, একটু আগে ছেলের এমন ধুমসে চোদনেই ওটা ভেঙে চুরমার। তাই, এবার মেঝেতেই চোদন চলছে। কইতরি গোপনে উঁকি দিয়ে দেখে আর মনে মনে ভাবে,
– “মাগো মা, এত্তডি লাম্বা ধোন গুদে লইয়া কেম্নে সামলাইবার পারতাছে মোর দিনা বোইনডি! ইশশশ ওমাগো, আসলে হের ৫০ বচ্ছরের গতর বিলানি বেডি-ধুমসীর লাইগাই মাপমতন হইছে হের পুলার যন্তরডি!”
এদিকে, গতরাত থেকে এখন দুপুরে দুবার চুদে মাল ঢাললেও হাসানের এতদিনের জমানো কামক্ষুধা ঠিক মেটে নি। সেই কবে থেকে, আশুলিয়া থেকে মার আসার খবর পাবার পর থেকেই মাগিপাড়ায় যাওয়া বন্ধ রেখেছে। তাই, বীচির জমানো মালের টাংকি খালি করতে আবারো চুদছে সে তার অসহায় মা দিনা বেগমকে।
কইতরি দেখে চলে, ঝড়ো গতিতে মাকে গুদচোদা করতে থাকে হাসান। কুত্তি আসনের পোঁদকেলানি দিনার খোঁপা ছাড়ানো এলো-চুল দুভাগ করে দু’হাতে জড়িয়ে যোনি ঠাপাচ্ছে তারই পেটের ছেলে। চটাশ চটাশ করে মাঝে মাঝেই পাছার দাবনা চাপড়ে লালচে কালশিটে বসিয়ে সঙ্গম করছে। পাছার দাবনার চাপে, গুদের দেয়াল সরু করে, পেছনে কোমড় চেপে ছেলের বাড়া কামড়ে ধরে দিনা তার লেদানো গুদের ছ্যাদা দিয়ে।
দিনার নারী গর্তের অন্ধকার গলি দিয়ে সরসর করে ছেলের ল্যাওড়া গদাম গদাম ঠাপে চুদেই যাচ্ছে একটানা। পাছা উঠিয়ে উঠিয়ে ছেলের বাঁড়া আমূল গেঁথে নিয়ে সুখে নাকি লজ্জায় কে জানে, চোখ বুঁজে আছে দিনা। এলিয়ে খেলিয়ে আয়েশ করে কুত্তি-চোদা দিচ্ছিল হাসান। মাঝে মাঝে সামনে ঝুঁকে মায়ের মাথা ঘুরিয়ে মার ঠোটে রসাল চুমু খাচ্ছে। দিনার ভরাট ৪২ সাইজের পাছার দাবনা দুটোকে কষকষিয়ে মুলতে মুলতে থপাত থপাত পচাত পচাত করে ভেজা, রস খসান যোনি ভান্ডার ভোগ করছে হাসান। থামাথামির কোন লক্ষ্মণ-ই নেই!
দুপুর গড়িয়ে যাচ্ছে। ছেলেকে থামানো দরকার এবার দিনার। হাসানকে ছেলে হিসেবে নয়, সঙ্গমের শুরুতে বলা কথার সূত্রে তাকে প্রেমিক হিসেবে অনুনয় বিনয় করে মা দিনা। বাইরে থেকে তাদের সঙ্গমকালীন এসব কথা স্পষ্ট শুনতে পারে কইতরি বুয়া।
– (দিনার কন্ঠে কাতরতা) ওহহহহ উমমমমম ওমমমম সোনা মানিকরে, আর কত বাপ! এবার তর বুড়ি মারে রেহাই দে। ভাত খাবিনা, বাজান? আহহহহ ইশশশশশ শিরেএএএএ মারে ছাড়ন দে এ্যালা, লক্ষ্মী পুলাডারে।
– (হাসান গর্জে উঠে) নাহহহহ মোর ধোনে বহুতডি ক্ষীর জইমা আছে এহনো। ওডি না উসুল কইরা মুই থামুম না। আহহহ। আরো চুদুম তরে। তরে চুদলে ভাতের খিদা থাহে না মোর।
– ওহহহহহ মাগোওওওও রাইতে লইছ আবার। পিলিজ ওহন খেমা দে। মোর শইলেরও ত একডা সীমা আছে, না কি! এ্যালা মালডি ঢাইলা কাম বন কর, বাজান। তর বাপে, বোইনে ফোন দিবার পারে এহন। হইছে ত ম্যালা, সোনা পুলা আমার।
– কিছুইইইই হয় নাইক্কা রেএএএএএ মা, কিছুই হয় নাই। বালের সংসারের নামে পুলারে আলাদা রাইখা মোর দিলে বহুত দুখ দিছস তুই, মা। হেই ২৮ বচ্ছরের জমানো দুখ-গুলান ধোন দিয়া তর গতরে না ঢাইলা শান্তি নাই মোর, আম্মাজান।
– ইশশশশ উমমমমম এত্ত দুখ তর দিলে, বাজান?! একদিনে কি আর সব দুখ যাইব। বাকি জীবনডা মুই ত আছিই৷ অল্পে অল্পে দিলের জালা নিভা, বাপজান। পিলিজ এ্যালা খেমা দে মোরে।
– থামাথামি নাই, গতরি মারে। তোগো লাইগা এই ঢাকার রাস্তায় রিক্সা চালায়া থামাথামি ভুইলা গেছি মুই৷ মোর রিক্সার বেরেক নস্ট মা, আহহহ।
এভাবে আরো ১০ মিনিট মুষলধারে বৃষ্টির মত পাছায় ঠাপের পর ঠাপ সামলাতে না পেরে দিনা ডগি থেকে উপুড় হয়ে সিমেন্টের মেঝেতে শরীর ছেদরে শুয়ে পড়ে। দুহাত মেঝেতে দুদিকে মেলে দিয়ে, নখ দিয়ে মেঝে আঁচড়ে ধরে ছেলের ঠাপ সামলাচ্ছে। কোমল পাছা উঁচিয়ে, দুদিকে যতটা সম্ভব পা ছড়িয়ে হাসানের গাদন খেয়ে যাচ্ছে কামসুখে অস্থির মা। ছেলের লম্বা লম্বা ঠাপ গুদের নল বেয়ে পাকস্থলী পর্যন্ত অনুভব করতে পারছে দিনা। বুলেট ট্রেনের গতিতে প্রবল বিক্রমে, মেসবাড়ির দুপুরের অলস নিস্তব্ধতা ভেঙেচুরে নিজের জন্মদাত্রী মাকে খানকি চোদা করছে হাসান। একনাগাড়ে তারস্বরে চেঁচিয়ে চলেছে মা ছেলে দুজনেই।
দরজার পাল্লা সরানো সামান্য ফুটো দিয়ে চুপিসারে এসবই দেখছে ও শুনছে কইতরি বুয়া। আর মুচকি মুচকি হাসছে দিনার মা হিসেবে নাজেহাল, বিপর্যস্ত অবস্থা দেখে। ঠিকই আছে, ছেলেকে দিয়ে যেমন সংসারের সব ঘানি টানাবে, সেটার উপযুক্ত মাশুল অবশ্যই চুকাতে হবে ভরা গতরের মা দিনাকে। কোন ছাড়াছাড়ি নাই।
এদিকে, মায়ের পিঠ চেটে, কামড়ে খেতে খেতে দিনাকে ফের উল্টে চিত করে মিশনারি পজিশনে আনে ছেলে। কইতরির সামনেই দরজার ওপারে এলোচুলে মাথা দিয়ে লম্বভাবে মেঝেতে শুয়ানো দিনার বুকে বুক মিলিয়ে পুনরায় ৯ ধোনখানা গুদে পরর পররর ফচররর ফচ করে ঢুকিয়ে তুফানবেগে চুদতে থাকে হাসান। এতটাই চোদন ক্লান্ত এখন দিনা, সে মেঝেতে ওভাবেই নিরাভরণ দেহে শুয়ে দুদিকে দুই হাত পা মেলে বিধ্বস্ত ভঙ্গিতে নিজেকে সমর্পন করে ছেলের অপরিসীম কামবহ্নির কাছে।
কইতরি বুঝে, সত্যিই ছেলের সাথে দৈহিক মিলনের নামে এই মহাযুদ্ধে আর পেরে উঠছে না সংসারি গেরস্তি ঘরের বউ দিনা বেগম। যতই ৫ সন্তানের মা হোক, পরিণত বয়স্কা দেহের ললনা হোক, ভরা গতরের কামযৌবনা রমনী হোক – চোদন খাবার তো একটা সীমারেখা আছে। নিয়মিত মাগি-খানকি চুদে তীব্র মাপের চোদারু ছেলের সাথে যৌনসুখে পাল্লা দেয়া ঘরের সতি-সাবিত্রী মা দিনা সামর্থ্যের শেষ পর্যায়ে। একটু আগের হাস্যরস ভুলে দিনার জন্য কেমন মায়া হয় কইতরির।
– “আহহারে, কেমনে ন্যাতায় গেছে রে বোইনডি মোর। যুয়ান বেডাপুলার লগে এতক্ষণ যে পারছে, হেইডাই ত বেবাগ বেডি-ছেমড়ির চিন্তার বাইরে। আহারে, বোকাসোকা বুজান! পুলারে টাইট করতে আইয়া হেরই গুদ-ভুদা টাইট খায়া যাইতাছে দেহি!”
চিন্তা ছেড়ে দরজার ফাঁকে কইতরি চোখ রেখে দেখে, মিশনারি ভঙ্গিতে জোড়ে জোড়ে মাকে ঠাপাচ্ছেই তো ঠাপাচ্ছেই ছেলে। দিনাও কোনমতে সামলে নিয়ে তলঠাপ দিচ্ছে আর আহহ উহহ উমম আওয়াজ করছে। ঠাপানির মাঝে হাসান পাগলের মত মার ঠোট, গলা, মুখ, কান চাটছে৷ দলেমলে দুধ টিপছে, চুষছে। দুই হাত উঠিয়ে মায়ের কামঘন রসালো বগল চাটছে। বগল ছেড়ে দুধের বোঁটা চুষে-টিপে দাঁত দিয়ে টেনে চকাস চকাস চকাত করে পেট ভরে খাচ্ছে। এমন চুদনে আবারো গুদের জল খসিয়ে দিল দিনা। মার গুদ আরো পিচ্ছিল হল। দিনা এবার তার দুই পা ভারী উরু, পাছাসহ দুদিকে মেলে ধরে, যেন আরো গভীরে ধোন গাথতে পারে হাসান। দুই হাত উঠিয়ে ছেলের কাঁধের দুপাশ দিয়ে ঘুরিয়ে তার গলা জড়িয়ে ধরে দিনা। নিজে থেকেই হাসানের ঠোটে মা তার ঠোট, জিহ্বা ভরে ভালোবাসার চুম্বন দিতে লাগল।
শেষবারের মত শরীরের সর্বশেষ শক্তি জড়ো করে আবার কাকুতি-মিনতি শুরু করে দিনা,
– আহহহহহহ মাহহহহহহ নাহহহহহহ ওহহহহহহ হাছাই বাজান, আর পারতাছি নারে। মোর জীবনে এমুন খেল খেলি নাই মুই৷ বাবাগোওওওওও ওওওওবাবা আআআআ, এহনি রসডি ছাড়, বাজান। শইলডা ব্যথায় নড়বার-ও খেমতা শ্যাষ মোর। আহহহহহ আহারেএএএ ওমাআআআআ।
– আর একডু মা। এই দেহ আর কয়ডা ঠাপ দিয়াই তরে ভইরা ক্ষীর খাওয়াইছি মুই। আর একডু সবুর কর, ডারলিং আম্মাজান।
– ইশশশশ উমমমমম মাগোওওও আর সবুর কুলাইতাছে নারে, নাগর পুলাআআআ। তর বাপ, তর বোইনগো দোহাই দিমু না কহনো, কিন্তুক তর সুহাগী মার দোহাই লাগে – মারে ছাইড়া দে এহন। মুই তর সপনের প্রেমিকা, মোরে রহম কর বাজাননননন।
– আহহহহহ ওহহহহহ আইচ্ছা আইচ্ছা ঠিক আছে, যা তর গতর ঢালা সুহাগের কছম, আর কয়ডা মিনিট ল তুই। পাছাডা বিছায়া দে আরামে, ঠাপগুলান তর শইল বাইয়া ভিত্রে ল।
এই বলে, ঝড়ের গতিতে চুদে দিনার গুদের ফ্যানা তুলে দেয় হাসান। ধোনে শিরশিরানি টের পায় সে। মায়ের কোমল দুই হাত মায়ের মাথার দুপাশে মেঝেতে মেলে দিয়ে নিজের সবল দু’হাতে মার দুহাতের তালু চেপে ধরে। দিনার নরম, কোমল শরীরে নিজের সমস্ত শরীরের ভর ছেড়ে দিয়ে গায়ে গা মিশিয়ে মায়ের ঠোট চুষে চুষে প্রানঘাতি ঠাপ দিতে থাকে হাসান। বদ্ধ ঘরে দুপুরের প্রচন্ড গরমে নদীর স্রোতের মত ঘামছে মা ছেলে দুজনেই। মার উত্তপ্ত দেহের ঘাম-লালা-গন্ধ খেজুরের রসের মত অমৃত ভোগে যতটা পারে চেটে চুষে খায় হাসান।
কোমরটা শূন্যে বেশ উপরে তুলে মুদো পর্যন্ত ধোন বের করে পরক্ষণেই প্রবল ঠাপে গুদে ভরে দ্রুতগতিতে ঠাপায়। দিনার চেগানো পাছাটা ঠিক যেন মোটা, ভারী, ডানলপের মত গদি হওয়ায় সৌভাগ্যক্রমে সেই ভীম ঠাপগুলো স্প্রিং এর মত হজম করছে মা! মায়ের শেভ করা চকচকে কালো বগলে নিজের নাক-মুখ গুঁজে নিঃশ্বাস বন্ধ করে পুরো বাড়া শাবলের মত ভেতর-বাহির করে ঠাপায় হাসান। এমন ঠাপাঠাপিতে সিমেন্টের মেঝেটাই এবার ফেটে যায় কীনা, অবাক দৃষ্টিতে চিন্তা করে কইতরি!
ছেলের পুরুষালী বুকে মায়ের বড় বড় বিশাল স্তনজোড়া পিষ্ট হচ্ছে, বোটাগুলো লেপ্টে যাচ্ছে। দিনাও তার দুহাত ছেলের হাতের নিচে দিয়ে ঢুকিয়ে হাসানকে জড়িয়ে বুকে চেপে ছেলের পিঠ খামছে দিয়ে এলোপাতাড়ি ঠাপ খাচ্ছে। মায়ের মুখে ছেলের মুখ থাকায় মা’র শীৎকারগুলো চাপা স্বরে হুমমম উমমম আআআমমম ধ্বনিতে কামঘন পরিবেশ তৈরি করছে বদ্ধ ঘরটায়। প্রচন্ড ঝড়ের আগে প্রবল বাতাসে জানালার কাঁচে শোনা প্রতিধ্বনির মত গমগমে সেই কামধ্বনি।
অবশেষে, দিনার লদলদে ভোদায় কত হাজার বার ঠাপানোর পর আর থাকতে না পেরে মার গুদে তার গরম গরম বীর্য ঢেলে দেয় হাসান। দিনাও তৎক্ষনাৎ প্রবল সুখের আতিশয্যে গুদের রস খসায়। দুজনেই যেন ধোন-গুদে রসের বন্যা বইয়ে দিচ্ছে। দুজনের মেশানো কামরস মায়ের গুদ ছাপিয়ে বের হয়ে পুরো মেঝে ভিজিয়ে দিচ্ছে। মাকে ওভাবেই চেপে ধরে দুধের বোটা চুষতে চুষতে জিরিয়ে নেয় হাসান।
কইতরি বুয়া তন্ময় হয়ে ঘরের ভেতর মা ছেলের উন্মাতাল চোদন উপভোগ করছিল। হঠাত তার খেয়াল হয়, বেলা বাজে তখন বিকেল ৪ টে। গত দু ঘন্টার বেশি সময় ধরে মা ছেলের চোদনে দুপুর গড়িয়ে বিকেল। সূর্যের আলোও ম্লান হয়ে আসছে।

More বাংলা চটি গল্প

Leave a Comment