রিক্সাওয়ালা ছেলের জুয়ার নেশা ছাড়াতে গার্মেন্টস-কর্মী মার সঙ্গম [৬][সমাপ্ত]

অবশেষে, দিনার লদলদে ভোদায় কত হাজার বার ঠাপানোর পর আর থাকতে না পেরে মার গুদে তার গরম গরম বীর্য ঢেলে দেয় হাসান। দিনাও তৎক্ষনাৎ প্রবল সুখের আতিশয্যে গুদের রস খসায়। দুজনেই যেন ধোন-গুদে রসের বন্যা বইয়ে দিচ্ছে। দুজনের মেশানো কামরস মায়ের গুদ ছাপিয়ে বের হয়ে পুরো মেঝে ভিজিয়ে দিচ্ছে। মাকে ওভাবেই চেপে ধরে দুধের বোটা চুষতে চুষতে জিরিয়ে নেয় হাসান।
কইতরি বুয়া তন্ময় হয়ে ঘরের ভেতর মা ছেলের উন্মাতাল চোদন উপভোগ করছিল। হঠাত তার খেয়াল হয়, বেলা বাজে তখন বিকেল ৪ টে। গত দু ঘন্টার বেশি সময় ধরে মা ছেলের চোদনে দুপুর গড়িয়ে বিকেল। সূর্যের আলোও ম্লান হয়ে আসছে।

Written by চোদন ঠাকুর

একটু পরেই মেসের বাসিন্দা অন্যান্য রিক্সায়ালারা ঘরে ফিরতে শুরু করবে৷ এছাড়া, মা ছেলের দুপুরের খাওয়া দাওয়াও করা দরকার। খালি দৈহিক মিলনের সঙ্গসুখে ভাসলেই তো হবে না, পেটেও তো কিছু দানাপানি দিতে হবে বটে। দিনা হাসানকে চোদনসুখের বাইরে সেসব জাগতিক বিষয় স্মরণ করিয়ে দিতে, কইতরি ঝি দরজার বাইরে থেকে চেঁচিয়ে খনখনে কন্ঠে বলে উঠে,
– কই গো মোর মা ব্যাডার জোড়া পাখিগুলান। বলি, অন্দরের খেল আর কত খেলবা তুমরা! দুপুর যে শ্যাষ হয়া বিকাল হয়া আইতাছে, দুপুরের খাওনডি খায়া লও এ্যালা। মেসের রিক্সায়ালাডিও সব আইব অহন। রাইতে আবার খেল খেলাও তুমরা।
ক্লান্ত শরীরে গা ঢেলে মা দিনা শুয়ে থাকলেও দরজার বাইরেই কইতরির ঠাট্টা মেশানো সুরে বলা কথাগুলো শুনেই তাড়াতাড়ি উঠে দাঁড়ায় সে৷ ছেঁড়াখুঁড়া সাদা সালোয়ার কামিজটা আর পড়ার মত অবস্থায় নেই। তড়িঘড়ি করে ব্যাগ খুলে হাতের সামনে থাকা একটা সালোয়ার – কামিজ কোনমতে বের করে আদুল গায়ে ব্রা পেন্টি ছাড়াই পড়ে নেয় দিনা বেগম। মেঝেতে নেংটা শুয়ে থাকা ছেলের শরীরে একপলক তাকিয়ে লুঙ্গিটা ছুঁড়ে দেয় সে। শুয়ে থেকেই ঝটপট লুঙ্গিটা পড়ে নেয় হাসান।
এদিকে, শরীরের কামরস-ঘাম-লালঝোলের ধারা কোনমতে গামছা দিয়ে মুছে নেয় দিনা। হাসান সেটা দেখে মুচকি মুচকি হাসে। “আগারে মোর দিনাম্মা, তর গায়ের লালা-ঝোল মুছবার পারলেও বডির কামড়ানির দাগডি উঠাইবি কেম্নে”, মনে মনে ভাবে সে। মোছা শেষে ঝটপট দরজা খুলে বেড়িয়ে যায় দিনা, কইতরিকে ম্যানেজ করার সুরে বলে,
– এই কইতরি বুজান, তুমি আইস ভালা করছ। আসলে শইলডা বেশি বিষ করতাছিল ত, তাই পুলায় মোর বেশি কইরা মলম মালিশ দিতাসিল। তুমি কিন্তুক অন্য কিছু ভাইব না কইলাম।
– (তীর্যক হাসি দেয় কইতরি) হিহিহিহি হিহিহিহি তা তুমরা মায় পুলায় কেম্নে মালিশ দিতাসিলা তা ত মুই ভালা কইরাই বুঝছি, মোরে ভুগোল বুঝায়া লাভ আছেরে, দিনা বুজান? দরজার বাইরে দিয়া তোগোর আওয়াজে মুই যা বুঝনের সবই বুঝছি। নে, এহন খাওনডি খায়া তুমরা শইলে বল আনো, খেল খেলনের আগে খাওনদাওন ভালা হইতে হয় হিহিহিহি।
প্রচন্ড লজ্জা পায় দিনা। আসলেই তো, তারা যেভাবে চিৎকার করে সঙ্গম করছিল, যে কোন মানুষ দরজার আশেপাশে থাকলেই শব্দে টের পাবে ভেতরে কি চলছে, সেটা চোখে না দেখলেও বুঝবে৷ লজ্জায় দিনার শ্যামলা মুখাবয়ব কালচে লাল বর্ণ ধারণ করে। তবুও, কইতরিকে ম্যানেজ করার জন্যে কোনমতে বলে উঠে,
– (কাতর সুরে) কইতরি বু, তুমি কিছুই দেহ নাই, কিছুই শুন নাই কিলাম। তুমার কছম লাগে বুজান…
– (দিনার কথা থামিয়ে কইতরি বলে উঠে) উফফফ হইছে রে বোইন, মোরে মুখ বন রাখার কথা এত কইতে হইব না। তুমারে কইছি না, মুই-ও মোর পেডের পুলার লগে বিছানায় শুইছি ম্যালা। মুই এইসব বুঝি৷
– (দিনা তবু আমতা আমতা করে) বুজান গো, তারপরও, মুখ ফস্কায় তুমি এডি কইও নাগো কাওরে। যদি কুনোভাবে জানবার পারে, আশুলিয়ায় মোর সোয়ামী, কইন্যারা কি ভাববো কও….
– আহারে, দিনাবুজান, কইলাম না কাক-পক্ষিতেও কিছু জানব না। কইতরির জবান বহুত শক্ত। তুমি নিচ্চিন্ত থাহ, কইতরি কাওরেই কিছু কইব না। হিহিহি হিহিহি।
হাসতে হাসতে তখন সেখান থেকে চলে যেতে উদ্যোত হয় কইতরি। দরজার নিচে বারান্দায় রাখা ভাত-তরকারি খেয়ে নিতে বলে দিনাকে। যেতে যেতে হঠাত মুখ ঘুড়িয়ে বলে,
– শুনো দিনা বোইনডি, যা করবার কর তুমরা মা পুলায়। কিন্তুক নিয়ম কইরা পোয়াতি আটকানির বড়ি খাইতে ভুইল না তুমি। এই বেচ্ছানি গতরে পেড বান্ধাইলে মোর জবান বন রাখলেও, তুমার সমাজের জবান কইলাম বন রাখবার পারবা না। বুইঝ কইলাম, বুবুজান, হিহিহিহি।
কইতরি চলে গেলে ঘরের ভেতর দ্রুত যার যার মত দুপুরের ভাত তরকারি খেয়ে নেয় মা ছেলে। খাবার সময় হাসান লক্ষ্য করে, তার মা এখনো চোদাচুদির পর ছেলের সামনে ঠিক ফ্রি হতে পারছে না। নারীসুলভ সলজ্জ ভঙ্গিতে ঘরের বিপরীত কোনায় গিয়ে খাচ্ছে। যাক, বিষয়টা নিয়ে তাড়াহুড়োর কিছু নেই৷ গত রাত ও আজ দুপুর মিলিয়ে সবে তো দু’বেলা নিষিদ্ধ মা ছেলের দৈহিক মিলন ঘটল। আরো কয়েকবার হলে এম্নিতেই প্রেমিকার মত ফ্রি হয়ে যাবে মা দিনা বেগম।
আরেকটা বিষয় খেয়াল করে হাসান, তার মায়ের জামাকাপড় আসলেই বেশ কম। তার বাবা তাজুল মিঞার অভাবের সংসারে নিজের পরনের কুর্তাকামিজ বেশি নাই তার। এম্নিতেই দুই সেট জামা ছিঁড়ে ফেলেছে হাসান, ফলে বাধ্য হয়ে ম্যাচিং জামা বাদ দিয়ে রঙবেরঙের মলিন জামা পড়তে বাধ্য হচ্ছে মা। এই যেমন, এখন মা দিনা পড়ে আছে কমলা রঙের কামিজ, ও বেমানান হালকা নীল রঙের সালোয়ার। এমন বেমানান কাপড়ে শহুরে বিত্তবান নারীদের তেমন দেখা না গেলেও গার্মেন্টস কর্মী নিম্ন আয়ের নারীদের জন্য এটা বেশ স্বাভাবিক ব্যাপার।
ততক্ষণে, তাদের দুজনের খাওয়া শেষ। দিনার স্বল্প জামাকাপড়ের দিকে ইঙ্গিত করে হাসান বলে,
– মা, চলো তুমারে লইয়া আইজকা বিকালে আবার মার্কেট যাই৷ তুমারে কিছু জামাকাপড় কিন্যা দেই। তুমার জামাডি ছিড়া দিয়া আসলেই দেহি তুমারে বিপদে ফালাইছি মুই।
– (দিনা মুখ ঝামটা দেয়) কাইলকা থেইকাই তরে মানা করতাছি, জামাডি টাইনা ছিড়িস না৷ তা তুই হুনস না। মোর লগে করনের সময় তর হুশ জ্ঞান সব খায়া ফেলস তুই।
– (হাসান হাসে) হের লাইগাই ত তুমারে আবার জামা কিন্যা দিতাছি। আইজকা চলো, আরেক মার্কেট দিয়া তুমার মাপে ঢিলাঢালা রেডিমেট জামা কিন্যা দেই। হেরপর তুমারে নিয়া ঢাকার আরেক জায়গায় বেড়াইবার যামু নে মা পুলায়।
– (দিনার অবাক হয়) কস কি, আইজকাও জামা কিনবি, আবার ঘুরবার যাইবি, টেকাডি সব কাইলকা শ্যাষ করলি না? আর টেকা আছে নি লগে!
মার কথা শুনে মুচকি হেসে ভাঙা খাটের তলা থেকে আবারো একটা ১০০ টাকার বান্ডিলে ১০ হাজার টাকা বের করে হাসান। দিনার চরম হতবাক দৃষ্টি দেখে বলে,
– মা, তুমার পুলায় বাজিতে ম্যালা টেকা জিতে। আমি আসলে এতটাই বড় জুয়াড়ি, আমি খেলায় হারি কম, জিতি বেশি৷ মোর কাছে এমুন আরো ১০ হাজার টেকা জমানি আছে। তুমি টেনশন নিও না মা।
– (দিনার অবাক ভাব কাটছেই না) হাছানরে, বাপজান, এই এত্তডি টেকা তুই এতকাল পাড়ার বেশ্যাগুলানের পিছে নষ্ট করছস, না? এত্তডি টেকা যাইত তর বেশ্যাবাড়ি যাইতে? কত কত টেকা তুই জীবনে নষ্ট করছস, বাজান!
– (হাসান এবার গম্ভীর হয়, সিরিয়াস কন্ঠে বলে) হ মা, হেইটা ঠিক কইছ। ম্যালাডি টেকা ওই মিরপুর মাগীপাড়ায় ঢাইলা, ধোনের খিদা মিটাইবার লাইগা নস্ট করছি মুই। তয়, তুমার শইলের মধু খাওন যহন ইশটাট দিছি, তুমারে পতি হপ্তায় মোর ঘরের প্রেমিকা বানানির কাম যহন নিছি, তহন এই টেকাডি আর জন্মে মাগিগো পিছে ঢালুম না। সব তুমাগো লাইগা খরচ করুম, মাগো।
– (দিনা সন্তুষ্ট হয়) তা তুই লাইনে আইছস, হেইটাই মোর সবথেইকা বড় সুখ বাজান। ল, ওহন বিকাল হওনের আগেই বাইর হই, তুই টেকাটুকা কেম্নে আরো ভালাভাবে খরচ করবার পারবি তরে কিছু বুদ্ধি দিমু নে।
সংসারি গেরস্তি ঘরনি দিনার মাথায় ব্যবহারিক জ্ঞান-ও বেশ তীক্ষ্ণ। বস্তুত, স্বামী রমিজের টানাপোড়েনের সংসারে খরচ মিলিয়ে এতদিন দিনাই ৫ সন্তানকে বড় করেছে। গার্মেন্টস কর্মী শ্রমজীবী মহিলাদের খরচ সাশ্রয়ী চিন্তাভাবনা এম্নিতেও বেশ প্রখর হয়। দিনাও সেটার ব্যতিক্রম নয়।
নিজের দেহ বিলিয়ে ছেলেকে শারীরিক সুখ দেওয়াটা যখন তার অনিশ্চিত ভবিতব্য, তখন বিষয়টাকে নিজের সংকল্পমত ছেলেকে অর্থ ব্যবহারের আরো কৌশলী পথ বাতলে দেওয়াটাও এখন দিনার কর্তব্যের মধ্যেই পড়ে। বাইরে ঘোরাঘুরির ফাঁকে ছেলেকে আর্থিক কৌশলে পোক্ত করার পথঘাট শেখানো মা হিসেবে সহজ হবে দিনার জন্য।
পরিকল্পনা মত, ঘরের ভাঙ্গা চৌকির তোশক মেঝেতে বিছিয়ে, চৌকির ভাঙ্গা কাঠের টুকরোগুলো চট-জলদি নিচের আস্তাকুঁড়ে সবার অলক্ষ্যে ফেলে আসে হাসান। এদিকে, ছেলের সাথে বাইরে যাবার প্রস্তুতি হিসেবে জামাখুলে ভেতরে ব্রা পেন্টি পড়ে নেয দিনা। কমলা কামিজ, নীল সালোয়ারটা পুনরায় চাপিয়ে উপরে সাদা ওড়না মাথা-কান ঢেকে ঘোমটা টানার মত পড়ে শরীরের আঁচর-কামড়ের দাগগুলো আড়াল করে দিনা। তখনো মেসবাড়ির মানুষজন ঠিকমত আসা শুরু করে নাই। তার আগেই মাকে নিয়ে মার্কেট করতে বেড়িয়ে পড়ে হাসান।
মাকে রিক্সায় নিয়ে আজ ঢাকার বিখ্যাত ও সুপ্রাচীন গুলিস্তান মোড়ের মার্কেটে যায় হাসান। সেখান থেকে কম দামে বেশকিছু রেডিমেড সালোয়ার কামিজ কিনে দেয় সে দিনাকে। জামাগুলো যেন আগের চেয়েও বেশি ঢিলেঢালা হয় সেটা খেয়াল রাখে মা দিনা।
ছেলের সাথে নিয়মিত সঙ্গমে ও জন্মনিরোধক বড়ি খেয়ে তার শরীর যে অচিরেই আরো ফুলেফেঁপে উঠবে – সেটা মাথায় রেখে অনেক ঢিলে এক্সট্রা লার্জ সাইজের জামাগুলোই পছন্দ করে দিনা। ঢিলে জামার আড়ালে দিনার ৪০ সাইজের বেশি থ্যাবড়া দুধ-গতর-পাছা দিব্যি ঢাকা থাকবে তার স্বামী, কন্যাদের সংসারে।
হাসানও বুঝে, তার মা ইচ্ছে করেই বেশি ঢিলে জামা কিনছে যেন আশুলিয়ায় তার বাবা বোনেরা তার মায়ের আরো ডবকা, আরো স্ফিত শরীরটা খেয়াল করে তাদের অবৈধ সম্পর্কটাকে সন্দেহের বিপদে না ফেলে। তাল মিলিয়ে, দিনাকে ওরকমই ঢিলেঢালা ব্রা পেন্টিও কিনে দেয় হাসান, যেন জামার তলের মাই-পাছাগুলোও ঢিলে ব্রা পেন্টির বন্ধনে ঠিকমত ফুলে তন্দুর ভাজা রুটির মত মচমচে, রসাল হতে পারে।
কেনাকাটা শেষে মাকে নিয়ে ঢাকার গুলিস্তানের কাছেই বিখ্যাত “বলধা গার্ডেন” পার্কে বেড়াতে যায় হাসান। ঢাকার মাঝে বড়ই মনোরম এই বলধা গার্ডেন। বহু আগে, ঢাকার জমিদার-নবাবরা এই সুন্দর প্রাকৃতিক বৈচিত্র্যে সমৃদ্ধ, গাছগাছালিতে ভরা পার্কটা প্রতিষ্ঠা করে। গতকালের মত আজও তারা দুজন পার্কের দোকানে বসে চটপটি, চানাচুর, বাদামভাজা খায়।
পার্কের রাস্তা ধরে মা ছেলে যখন হাঁটছে, তখন বিকেলের আলো নিভে গিয়েছে প্রায়। অস্তমিত সূর্যের আলোয় ছোপছোপে আঁধারে ঢাকা পার্কের রাস্তায় হাঁটছে তারা দুজন। ঠিক যেন, কোন নববিবাহিতা দম্পতি। এমন পরিবেশে আচ্ছন্ন দিনা মনের হরষেই ছেলের ডানহাত দু’হাতে জড়িয়ে ধরে গায়ে গা চেপে ধরে হাটতে থাকে। দু’জনের মধ্যে তখন নানারকম গল্প।
দিনা বলছে, কিভাবে সে কষ্ট করে এতদিন এই আশুলিয়ার সংসার টেনেছে। হাসানের বাবা রমিজ দিনার শখ আহ্লাদের প্রতি কখনোই বিন্দুমাত্র নজর দেয় নি। দিনার মা-রূপী চরিত্র ও গৃহিনী-রূপী প্রতিরূপের বাইরে ঘরের আদুরে নারীর সোহাগ-কামনাগুলো কখনোই আমলে নেয় নি রমিজ। দিনার সে সব সুপ্ত আশা আকাঙ্খা আজ তার জোয়ান তাগড়া ২৮ বছরের পরিণত ছেলে পূর্ণ করছে। মায়ের কথা পরিতৃপ্ত হাসান মাকে আরো জড়িয়ে ধরে হাটতে থাকে বলধা গার্ডেনের পথে।
হঠাৎ, দিনার মাথায় ছেলেকে সুপথে আনার কর্তব্যবোধ আবার মাথাচাড়া দেয়। ছেলের জুয়া খেলে জেতা টাকাগুলো কিভাবে আরো ভালো করে কাজে লাগানো যায়, সেই পরামর্শ দেয় বুদ্ধিমতী নারী দিনা বেগম।
– হাছান, বাজানরে, তুই এক কাম কর, তর টেকাগুলান তুই এত্ত জামাকাপড় না কিন্যা আরেক কাজে লাগা। তুই এডি দিয়া ব্যবসা করন ইশটাট দে।
– (হাসান আগ্রহ চিত্তে বলে) টেকা খাটায়া কেম্নে ব্যবসা করুম মা? বুদ্ধি দেও দেহি তুমি?
((পাঠকগণ হয়তো খেয়াল করছেন, চোদার সময়টুকু বা তার আগে-পরের কামনা-মদির কথপোকথন ছাড়া বাকি সময়টা মাকে “তুই” সম্বোধনে না গিয়ে চিরায়ত “তুমি” সম্বোধনেই কথা বলে ছেলে।))
হাসানের প্রশ্নের উত্তরে দিনা বেশ কিছু টাকা বিনিয়োগের পথ বাতলে দেয়৷ সবগুলো পথই হাসানের রিক্সাজীবী পেশাকে কেন্দ্র করেই। যেমন, (১) হাসান আরো কিছু রিক্সা কমদামে কিনে সেগুলো অন্য রিক্সায়ালার কাছে দিন চুক্তিতে ভাড়া দিয়ে পয়সা আয় করতে পারে, (২) রিক্সার খুচরো যন্ত্রাংশ যেমন চাকা, পাম্পার, হুড কিনে সেগুলোর ব্যবসা করতে পারে হাসান, (৩) মিরপুর রিক্সা স্ট্যান্ডের জায়গা হাসান ইজারা নিয়ে সেখানে রিক্সা রাখার মাসকাবারি ভাড়া আদায় করতে পারে, ইত্যাদি।
দিনার বুদ্ধিমত ভবিষ্যতে কাজ করতে মনস্থির করে হাসান। খুব গর্ব হয় তার যে, এমন বুদ্ধিমান মা তাকে সুপথে ফেরাতে দৈহিক সুখের পাশাপাশি ব্যবসায়ী কৌশলও শিখিয়ে দিচ্ছে। এভাবে কৌশলী বিনিয়োগে অদূর ভবিষ্যতে হাসানের আয় আরো বৃদ্ধি পাবে সুনিশ্চিত। হাসান গর্ব করে বলে,
– দিনাম্মাগো, তুমার দেয়া বুদ্ধি দিয়া রিক্সার ব্যবসা বাড়াইলে পর মোর আয়রুজি আরো ম্যালা বাইরা যাইব৷ বাড়িতে আরো বেশি টেকা পাঠাইতে পারমু মুই। তহন কিন্তু, তুমি আর গার্মেন্টসের কঠিন কাজ করতে পারবা না। গার্মেন্টসের কাজ ছাইড়া দিবা তুমি।
– (দিনার কন্ঠে অপরিসীম তৃপ্তি) হ্যাঁরে বাজান, তুই কইলে তহন মুই গার্মেন্টসের কাম ছাইড়া দিমু৷ তহন আর মোগো টেকাটুকার অভাব থাকবো না। তয়, চাকরি ছাইড়া মুই কি করুম তয়?
– (হাসান স্মিত হেসে বলে) ক্যারে, তহন চাকরি ছাইড়া তুমি আরো বেশি বেশি মোরে টাইম দিবা। হপ্তায় ২ দিনের জায়গায় ৪/৫ দিন মোর লগে থাকবা, মোরে প্রেমিক বানায়া সুহাগ করবা। মুই-ও বেশি বেশি কইরা তুমারে প্রেমিকার লাহান সুহাগ করুম। মোগোর সুহাগে রোজগারে আয়-উন্নতি আইবো।
– (ছেলের কথায় দিনা ব্যাপক লজ্জা পায়) যাহহহহ শয়তান। এম্নেই তুই যেম্নে বিছানায় নিয়া মোরে ধামসাধামসি করস, তহন তো লেবু চিপনের মত চিপ্যা মাইরাই ফালাইবি তর মারে, বাজান!
– নাহ, মারে আদর দিয়া কুনো পুলায় মারবার পারে, তুমি কও? জুয়ান পুলার একলা জীবনের জালা জুড়ায়া তুমি মোর আদরের রানি হইবা তহন, আম্মাগো।
ছেলের মুখে এমন উস্কানিমূলক যৌন-ইঙ্গিতের কথা শুনে লাজরাঙা দিনার শরীরে আবার কামনার উদ্রেক শুরু হয়। ছেলের ৫ ফুট ১১ ইঞ্চির শরীরের পেছনে তার ৫ ফুট ৫ ইঞ্চির মানানসই ঢলঢলে দেহটা চেপে ছেলের কাঁধে সুখ গুঁজে দিনা।
সেটা দেখে হাসানেরও তখন ধোন চিড়বিড় করে উঠে। নাহ, এখনি এই ঘরের বাইরেই পরিবেশেই তার মাকে এক রাউন্ড চুদা দরকার তার৷ তাছাড়া এম্নিকেও গত রাতে হাতিরঝিল লেকপাড়ে মার যৌবনা শরীরটা কচলাকচলি করে হাসানের মনে স্বাদ হয়েছে – মেস ঘরের বদ্ধ পরিবেশের বাইরে খোলা প্রকৃতি ভোগ করা দরকার এই জবরদস্ত ৪৮ বছরের বয়সী রমনিকে।
তবে, বলধা গার্ডেন পার্কে সিকিউরিটি গার্ডের কড়াকড়ি অনেক। তাই, পার্কের ভেতর মার সাথে চোদাচুদি করা সম্ভব নয়। তাহলে, উপায়? কোথায় সঙ্গম করতে পারে হাসান দিনার সাথে?
ছেলের মাথায় এসব চিন্তার মাঝেই, হঠাত করে বৃষ্টি নামে জোরে। গুমোট আবহাওয়া দূর করে প্রকৃতিকে ঠান্ডা করতে এমন ঝুম বৃষ্টির দরকার ছিল। রাস্তায় হাঁটতে থাকা মা ছেলে কিছুক্ষণের মধ্যেই এমন অঝোর বৃষ্টিতে সম্পূর্ণ ভিজে যায়। চুপচুপে কাকভেজা তখন মা ছেলে দুজনেই।
মাকে নিয়ে দৌড়ে বলধা গার্ডেন পার্ক ছেড়ে বের হয় হাসান। আকাশে বেশ বিদ্যুৎ চমকাচ্ছে। নিরাপদ আশ্রয়ের খোঁজে এদিক-ওদিক তাকিয়ে পার্কের পাশে সাড়ি সাড়ি করে রাখা লোকাল বাসগুলো দেখতে পায় হাসান। একে তো বৃষ্টির কারণে লোকজন কম, তার উপর সন্ধ্যা হওয়ায় বাসগুলো বন্ধ করে ওই স্ট্যান্ডে পার্ক করে রেখে চলে গেছে বাস চালকেরা।
এমনই একটা পার্ক করা বাসের কাছে গিয়ে গেটে ধাক্কা দিয়ে দেখে গেট খোলা বাসের। এসব বাস স্ট্যান্ডে চুরিচামারির ভয় করে না বাস চালকেরা। রাতে পাহারা থাকে। তাই, বাসের গেট খোলা রেখেই চলে যায় অনেক বাস চালক। বাসটির গেট খুলে চটপট মাকে নিয়ে খালি বাসে উঠে পড়ে হাসান। পেছনের গেট আটকে দেয় সে, বাসের জানালাগুলোও সব নামিয়ে দেয়ায় বৃষ্টি মুক্ত পরিবেশে বাসের ভেতর আশ্রয় হয় মা ছেলের।
রাস্তার পাশের এই সারি করে রাখা বাসগুলোর ধারেকাছেও কোন লোকজন নেই। বৃষ্টি বিধৌত রাস্তায় মাঝে মাঝে হেডলাইট জ্বালিয়ে গাড়ি যাওয়ার আলো, সেই সাথে ক্ষনিক পরপরই বিদ্যুৎ চমকের নীলাভ আলোকছটায় কেমন কামনাময় ঠান্ডা, ভেজা, শীতল পরিবেশ। বদ্ধ বাসের ভেতর অবরুদ্ধ তখন মা ছেলে। বৃষ্টি না থামা পর্যন্ত বেরুনোর গতি নেই তাদের।
এই স্যাঁতসেঁতে আবহাওয়ায় ভেজা চুপেচুপে জামাকাপড়ে শরীরে ঠান্ডা বসে যেতে পারে। তাই, বাসের ভেতরেই দিনা ভেজা সালোয়ার কামিজ খুলে কেবলমাত্র ব্রা পেন্টি পড়া অবস্থায় দাঁড়িয়ে জামাগুলো নিংড়ে পানি ঝড়াতে থাকে। মাকে দেখাদেখি হাসানও তার পরনের ফতুয়া লুঙ্গি খুলে সম্পূর্ণ নেংটো হয়ে কাপড় চিপে জল শুকোতে থাকে।
একটুপর, বিদ্যুৎ চমক ও দূরায়ত গাড়ির হেডলাইটের আলোর ঝলকানিতে হাসান দেখে তার ৪৮ বছরের যৌবনবতী মা ভরাট দেহটা দুলিয়ে দুলিয়ে খোলা চুল ঝাড়ছে৷ বাসের বদ্ধ পরিবেশে তাদের দুজনের ভেজা গা থেকে বেরুনো বাষ্প-গন্ধের মিশেলে কেমন উগ্র অথচ মধুর সুবাস। কামে ধোন খাড়িয়ে কুতুব মিনার হয় ছেলে হাসান শাহ’র। মাকে এই বাসের ভেতরই আরেকবার দিব্যি ভোগ করা যায় বটে!
দিনা আড়চোখে তাকিয়ে তার শরীরে নিবদ্ধ ছেলের কামুক দৃষ্টিতে ব্যাপারটা বুঝে ফেলে। আবারো নারীসুলভ বাধাগ্রস্ততায় সে বলে উঠে,
– না না বাজান, এইহানে তর ওইসব কুমতলব মনে আনিস না। রাস্তার পাশে বাসের ভেতর ওইসব হয় না। তর ঘরে নিয়া রাইতে করিস যা খুশি।
– (হাসান মোহগ্রস্ত চোখে জোর খাটায়) আরেহ নারে, দিনাম্মা। তুই দ্যাখ, আশেপাশে মানুষজন ত পরের কথা, রাস্তার কুত্তাডিও এই ঝুম বৃষ্টিতে ভাগছে। তরে আমারে এইহানে দেখবার কেও নাই।
– (দিনা বাধা দেয়) ধুরর বাজান, আবার গ্যাছে গা তর মাথা। কহন কুন সময় বাস ডেরাইভার চইলা আহে তার কুনো ঠিক আছে!
– আম্মামাজান, তুই হুদাই চিন্তা করতাছস। লাস্ট টিরিপ মাইরা বাসওয়ালারা হেই বিকেলেই বাস থুইয়া ঘরে গেছে গা হেগোর বৌরে লাগাইতে। এই সন্ধ্যা রাইতে এইহানে কুন শালায় মোগোরে ডিসটাব দিবো নারে, মা।
বলে, আর কোন কথা না বাড়িয়ে ব্রা পেন্টি পরা মাকে জড়িয়ে ধরে দিনার শরীরে সর্বত্র হাতড়ে হাতড়ে তার দুধ, পাছা, পেট, কোমড় চাবকাতে থাকে হাসান। মুখে না না না করে বাধা দিলেও ২৮ বছরের অফুরন্ত যৌবনের পুত্রের কামজ্বালার কাছে ধীরে ধীরে তার নারীত্ব আবার পরাস্ত হতে থাকে। ছেলের শরীরময় পুরুষালি কঠিন হাতের শক্ত মুষ্টিতে বাঁধা পড়া দিনার গতরের মাংস চামড়ার ভাঁজে যেন আগুন জ্বলে উঠে৷ রসে ভরে যায় তার গুদ।
অভ্যস্ত দুই হাতে চটপট দিনার ব্রা পেন্টি খুলে বাসের এক সিটে ফেলে দিয়ে মাকে পুরোপুরি উলঙ্গ করে হাসান৷ ভেজা খোলা চুলগুলো ওভাবেই মায়ের নগ্ন পিঠময় ছড়িয়ে মাকে ঠেলতে ঠেলতে বাসের শেষ আসনে নিয়ে ফেলে। বলা বাহুল্য, বাসের দুই সারিতে দু’টো করে চারটে সিট প্রতি লাইনে থাকলেও এসব মিনিবাসের শেষ সিটে ৫টি সিট থাকায় সবথেকে প্রশ্বস্ত হয় বাসের শেষ প্রান্তের এই গদিমোড়া সিটগুলো।
সেখানেই মায়ের নগ্ন দেহটা ঠেসে বসিয়ে মার কোমরে উঠে কোলে বসার মত করে দুপা সিটের দুদিকে ছড়িয়ে দিয়ে বসে ছেলে। নিজের ৮৪ কেজির বলশালী দেহ দিয়ে মার ৭২ কেজির চর্বি-মাংসের পাহাড়ে চড়ে ঠাসতে থাকে। বাসের সিটে ছেলের দেহের চাপে পিষ্ট মায়ের মুখে জিভ ঢুকিয়ে একে অপরের জিভ কামড়ে চুষে চুম্বন করা শুরু করে তারা।
ছেলের এমন আচমকা আক্রমণে দিশেহারা দিনার তখন ক্রমাগত জোরে শ্বাস-প্রশ্বাস হচ্ছে। নারীত্বের অসহায় অবস্থা ছাপিয়ে তার দেহের কামানলের কাছে হার মানছে ক্রমশ। গতরাত থেকেই ছেলের ক্রমাগত দৈহিক মিলনের আপাত দৃষ্টির এই অত্যাচারটাকে বেশ উপভোগ-ই করছে যেন এখন দিনা। প্রকৃত অর্থে, মরদ ব্যাটার দেহক্ষুধা এমন জোরাল, লাগামহীন হলেই না তার মত উন্মত্ত যৌবনা ৫ সন্তানের জননীর সত্যিকার কামসুখ আসে।
– উমমমম আমমমম নাহহহহ বাজান, আবার তর মারে নিয়া শুরু কইরা দিলি। এই ঘরের বাইরে ঘুরতে আইসাও কি মোর গতরডারে রেহাই দিবি না তুই, বাপজান উমমমম
– মাগো, মারেএএএ আহহহ তর এই শইলের ভিজা গন্ধে, তর বডির গতর-ঢালা দুলানি দেইখা দেখ না তর পুলার মেশিনডা কেমুন লকলক করতাছে। তর শইলের মধু ওহনি না খাইলে এই যন্তরটা ঠান্ডা অইব নারে, মাআআআ আহহহ।
নাহ, ছেলেকে আর বাঁধা দিয়ে লাভ নেই। অনিচ্ছা মনেই ছেলের সামনে উলঙ্গ দেহের দুপা থাইসহ মেলে দিয়ে রাস্তার মাঝে বলধা গার্ডেনের বাস স্ট্যান্ডে চোদন খেতে তৈরি হয় দিনা। ছেলের গলা একহাতে জড়িয়ে, আরেক হাতে ছেলের মুখে নিজের ৪০ সাইজের ডি-কাপ ম্যানার বোঁটা পুড়ে দিয়ে চোষাতে থাকে।
মায়ের নীরব সম্মতি দেখে মনের আনন্দে মার দুধ চুষতে চুষতে নিজের দুহাতে লকলকে বাড়ার মুদোটা ধরে মার ভেজা গুদের মুখে সেট করে। বাসের সিটে কেলানো মার ভোদার সামনে বাসের মেঝেতে দুই পা রেখে দাঁড়িয়ে এক ঠাপে বাড়াটা পকাত করে গুদে ভরে দেয় হাসান। আহহহহহ ওহহহহহ হোঁকককক করে চিল্লিয়ে উঠে দিনা। বিদ্যুতের ঝলকানিতে দেখে, একঠাপেই সম্পূর্ণ গুদস্ত হয়েছে তার ৯ ইঞ্চি বাড়াখানা।
দিনার রসালো ঠোট চুষতে চুষতে মুখের ভেতর জিভ ভরে তীব্রভাবে চুষতে আর দুটো সবল হাতে মার ডাবের মত মাই মুলতে মুলতে রেলগাড়ির মত ঠাপ চালায় হাসান। দিনা ছেলের পিঠে দুহাত পেচিয়ে ছেলেকে বুকে চেপে ছেলের জিভ চুষতে চুষতে গুদ চেতিয়ে দুপুরের মতই বাসের সিটে গুদ কেলিয়ে বসে সব ঠাপ অনায়াসে গিলে খাচ্ছে। ছেলের ঠাপের সাথে মিলিয়ে পাছা সামনে পেছনে করে তলঠাপে সঙ্গত করছে দিনা।
বাইরে বৃষ্টির বেগ আরো বেড়েছে তখন। বাসের টিনের ছাদে, জানালার কাঁচটানা যাত্রী আসনের দুপাশে প্রবল বেগে বৃষ্টির পানি আছড়ে পড়ছে। এদিকে, বাসের গাঢ় আঁধারে বৃষ্টির চাইতেও জোরে ৪৮ বছরের কামুক শ্রমজীবি মায়ের গুদ মেরে খাল করে দিচ্ছে ২৮ বছরের রিক্সায়ালা অবিবাহিত ছেলে! পকাত পকাত পচাত পচাত করে দিনাকে চুদে চলেছে হাসান।
বজ্রপাতের ঝলকানির আলোয় হঠাত হঠাত মা ছেলের সেই নগ্ন কামলীলা দেখছে যেন প্রকৃতি! এই প্রবল চুদাচুদিতে বাসখানা হালকা সামনে পেছনে, দুপাশে নড়ছে, কাঁপছে। বজ্রসহ ঝড়ো বৃষ্টি-বাতাস সয়ে নিয়ে মা ছেলের উন্মত্ত সঙ্গমে কালের স্বাক্ষী হয়ে থাকছে এই বাস!
– আহহহহ মাগোওওও তর গতরে কত মধুরে মাআআআআ। গুদডা আরো কেলায়া দে রেএএএ মাআআআ, জুরে জুরে কেম্নে চুদতাছি মুই আহহহহ
– ওফফফফ উফফফফ উমমমমমম ইশমমমম বাজানরে, ও বাজান, একডু আস্তে দে বাজান। ওমমমমম এক্কেরে পেডের ভিত্রে আইতাছে তর যন্তরটারেএএএ বাজাননননন। ইশশশশশ উফফফফ তর পায়ে পড়ি একডু আস্তে মার রে, বাজজনননন আহহহহহ উহহহহহ।
এভাবে বেশ খানিক্ষণ চুদার পর, মা দুহাত উঠিয়ে তার পিঠের পেছনের বাসের দুই সিটের মাথার কাছে আঁকড়ে ধরায় তার বগল-দুধ খোলতাই হয় হাসানের সামনে। বাসের পর্দা টানা গুমোট জায়গা, বৃষ্টিভেজা আর্দ্র পরিবেশে মার শরীর ঘেমে পুরো গোসল। কেমন পাঁঠির মত কড়া অথচ কামনামদির সুবাস বেরচ্ছে দিনা বেগমের বয়স্কা শরীর থেকে।
সেই গন্ধে মাতোয়ারা বগলপ্রেমি ছেলে হাসান মুখ ডুবিয়ে দেয়, চাটতে থাকে, চুষতে থাকে মার ঘেমো বগল। বগল চেটে সব ঘাম, রস খেয়ে মুখ নামিয়ে কোলে বসা দিনার বড়বড় ডবকা মাই চাটে। দুহাতে মার দুটো মাই চেপে ধরে সে। দিনার একটা মাই হাসানের পেশল হাতে মথিত হচ্ছে, অন্য মাই ছেলের মুখের ভেতর রস বিলচ্ছে। বোঁটাটা চেটে দিচ্ছে, সুড়সুড়ি দিচ্ছে, আবার মুখে নিয়ে চুষছে। এমন বগল-দুধ চোষনের মাঝেই বৃষ্টির সাথে পাল্লা দিয়ে ঝড়ের গতিতে বাসের মেঝেতে দাড়িয়ে ঠাপিয়ে যাচ্ছে হাসান।
– ওহহহহহ মাগোওওও ওমাআআআ কি সুখ দিতাছসরে বাজান। ওওওওমাআআআ এত জুর তর শইলে সোনা মানিক! কত্ত জুরে করবার পারছ তুই রেএএএ বাজাননননন। ওমমমম আহহহহহ
– আহহহহহ ওহহহহহ মাআআআ এ্যালা আয় তুই মোর কোলে আয়। মোর কোলে বয়া তুই তর পাছা দুলায়া মোরে চোদ। মুই সিটে বইসা ধন খাড়ায়া তর গুদে ধন হান্দাই, আয় মা।
রতি-অভিজ্ঞতা থেকে দিনা বুঝে এভাবে দাঁড়িয়ে চুদে ছেলে হাঁপিয়ে গেছে৷ তাই সে চাচ্ছে দিনা যেন তার কোলে উঠে এখন ঠাপায়। এমন কামকলায় পুরুষের চেয়ে নারীর সক্রিয় অংশগ্রহণ বেশি থাকে৷ দিনা বিয়ের পরপর যুবতী বয়সে স্বামী রমিজের সাথে এভাবে সঙ্গম করলেও তার দেহ ভারী হয়ে ওঠার পর বহুদিন করা হয় না। এতদিন পর আজ ছেলের কোলে উঠে পাছা দুলিয়ে ঠাপাতে পারবে কিনা কে জানে!
হাসান তখন পাল্টি দিয়ে নিজে বাসের সিটে বসে পরে। দিনা তার ভারী উরু ভাঁজ করে কোমর চেপে ছেলের কোলে উঠে বাসের সিটে দুই ভারী পা তুলে বসে। ফলে, ফচাততত ফচচচ করে হাসানের ধোনটা দিনার ওজনদার শরীরের ভরে গুদের আরো গভীরে ঢুকে বাচ্চাদানীতে ঘা মারে যেন।
হাসান বাসের সিটে বসে থেকে মাকে দেখে। ৭২ কেজির থলবলে, মাদি শরীরটা ওর কোমরের উপরে চেপে বসেছে আর স্তনদুটো ঝুলছে। মার নাকের পাটা, ঠোট ফুলে আছে কামে৷ দিনা হাত উঁচিয়ে এলো চুলগুলো পিছনে টেনে নেয়। পোঁদটা পিছনে ঠেলে দিয়ে ছেলের বাড়াটা ভরে নেয় গুদে আবার সামনে এগিয়ে কিছুটা বের করে আবার দ্বিগুণ উৎসাহে ঢুকিয়ে নেয় মা। গুদের ভেতর বহুদুর যাচ্ছে লিঙ্গটা যোনিপথে ঠেলে ঠেলে, মুন্ডি আর খাঁজের ঘর্ষণে ভিতরে যেন আগুন ধরে গেছে। মা উঠবস করে ঠাপাতে ঠাপাতে সজোরে শীৎকার দেয়া শুরু করে সুখে,
– আহহহ আহহ উমমমম আহহহহ ইশশশশ কত্তদিন পর কুনো মরদের কুলে চইড়া হামাইতাছি রে বাজাননননন আহহহহহ ওহহহহহ ওওওমাগোওওও তর সুখ হইতাছে ত বাজানননন?
– আহহহ ওহহহহ মাগো, এ মাআআআ মারেএএএএ তর হামানিতে জন্মের সুখ হইতাছে রে মাআআআ। ওহহহহহ জন্মে এমুন মজা পাই নাই রে ধোনে, আম্মাজান।
মা উঠবস করতে করতে হাঁপিয়ে উঠলে হাসান তার কোমরটা শক্ত করে ধরে নিচ থেকে তীব্রবেগে ঠাপান শুরু করে। চরম ঠাপ খেয়ে মায়ের মুখ হা হয়ে যায়। বড় বড় শ্বাস নিতে থাকে আর চিৎকার করতে থাকে। থপাক থপাক করে হাসানের দুই শক্তিশালী হাঁটুসহ দাবনা উঠে বাড়ি দেয় মায়ের পাছার মাংসে। দিনা থাকতে না পেরে গুদ দিয়ে কামড়ে কামড়ে ধরে। কিন্তু বাড়াটা যেন লাগামহীন ঘোড়া, থামতেই চায় না। এফোঁড় ওফোঁড় করতে থাকে ছুরির মত।
এভাবে বেশিক্ষণ ঠাপান যায় না। একটুপর হাসান হাঁপিয়ে গিয়ে ছেড়ে দেয় আর মা উমমম উমমম করে ওর বুকে দুই হাত চেপে আবার পাছা নাড়িয়ে ঠাপাতে শুরু করে। একমনে শীৎকার করে চেঁচিয়ে অনবরত ঠাপ দিচ্ছে দিনা। লজ্জা শরমের মাথা খেয়ে যেন কম বয়সী নারীর মত দেহ উজার করে ছেলেকে চুদছে সে।
– ওমাগোওওওও ওওওহহহ মাগোওওওও কোমরডা বিষ করতাছেরে বাজাননননন। উফফফফ আর পারতাছি না রেএএএ বাপধন। শইলের সব রস বাইর হইয়া যাইতেছে রেএএএ বাজান। ইশশশশ উফফফফ উমমমমম।
মায়ের দোদুল্যমান স্তনের বোঁটাদুটো কামড়ে ধরে হাসান। কখনো দুই বোঁটা চেপে ধরে সজোরে মুচড়ে দিতে থাকে। মাঝে মাঝে দাঁতে চেপে টেনে ধরে, যেন কামড়ে ছিড়ে নেবে দুধসহ বোঁটা। মুখ বাড়িয়ে লোমহীন বগল আগাগোড়া চেটে সাফ করে দিচ্ছে ক্রমাগত।
দিনা বেগম অসভ্যের মত শরীর দুলিয়ে দুলিয়ে লাফাচ্ছে ছেলের বাড়ার উপরে। হাসান দুধের বোঁটা ছেড়ে মায়ের পোঁদটা খামচে ধরে। আলতো করে চড় দেয় একটা। ঠাশশ চটাশ। আবার চড় দেয় ও, আগের চেয়ে জোরে। চটাশশ ঠাশশ। পোঁদে চড় খেয়ে মায়ের গুদে কাঁপুনি উঠে যায়। ঢাউস পাছায় পরপর কয়েকটা বিশাল চড় দেয় হাসান। আর সামলাতে পারে না দিনা। বাড়াটা গুদে কামড়ে ধরে ভূমিকম্পের মত কেঁপে ওঠে তার যৌবনবতী শরীরটা। জল খসাতে থাকে তীব্রবেগে। রস খসিয়ে দিনা আছড়ে পড়ে ছেলের চওড়া বুকে। মাকে বুকে চেপে খোলা চুল সমেত মার নগ্ন পিঠে হাত বুলোতে থাকে হাসান। তার ধোনের মাল বেড়োই নি তখনো।
– (হাসানের সুরে মমতা) আহারে দিনাম্মা, এমুন জোয়ানি শইলে থুইয়া কেম্নে আশুলিয়ায় নিজেরে কস্ট দেস তুই? এইরকম লাফায়া লাফায়া খেলবার পারস তুই, আর তুই কিনা জীবনডা নস্ট করতাসস বুইড়া বাপ রমিজ মিঞার লগে?
– (ক্লান্ত দিনা হাঁফাচ্ছে) কী করুন, সুনা মানিক ক তুই। সমাজে ত মোর একটা ইজ্জত আছে৷ শইলে খিদা থাকলেও, তর বাপরে ত আর ছাইড়া যাইবার পারি না৷ অন্তত, তর বোইনগো কথা চিন্তা কর। হেগোর পড়ালেহা শেষে বিয়া দিতেও ত বাপের পরিচয় লাগব, তাই না?
হাসান বুঝে, আসলে নিজের শরীরের চাহিদা-কামনা চেপে রেখে সংসারের জন্যই নিজেকে বিলিয়ে দেয়ার মত সতী মহিলা তার মা। বোনদের ভবিষ্যত চিন্তা করে যেমন তার সাথে দৈহিক মিলনে সম্মত হয়েছে দিনা, তেমনি বোনদের শিক্ষা পরবর্তী বিয়ের কথা এখন থেকেই চিন্তা করে তার মা। মায়ের চিরন্তন হিসেবে, দায়িত্বশীল চরিত্রে মুগ্ধ হয় ছেলে হাসান।
যাই হোক, সেসব কথা মাথা থেকে আবার ঝেড়ে ফেলে হাসান। এখনো তার ধোনের মাল ঝাড়া হয় নি। বাইরে বৃষ্টিটা তখন একটু কমে এসেছে। আর কিছুক্ষণ বাদেই বৃষ্টি থেমে গিয়ে রাস্তায় লোক চলাচল বেড়ে যাবে৷ মাকে ফাইনাল চোদনটা দিয়ে তার আগেই মাল ঝেড়ে বাসার পথে বেরুতে হবে।
মা দিনাকে এবার বাসের শেষ পাচটা সিট জুড়ে খাটের মত করে উল্টে নিচে ফেলে হাসান। সিটে পাছা পিঠ মিশনারি ভঙ্গিতে মাকে শুইয়ে দেয়। নিজেও বাসের সিটে উঠে বসে। দিনা দুই পা দুদিকে মেলে দেয়ায় মার কেলান গুদের সামনে হাঁটু গেড়ে বসে ধোন ঠেকায় সে। দুহাত মার মাথার দুপাশের বাসের সিট ধরে পাছা দুলিয়ে একঠাপে পুনরায় গুদে বাগা বাড়া গেঁথে দেয় হাসান। উরিইই আহহহ বলে চেঁচিয়ে সুখ জানায় দিনা। মাকে একমনে আবার ঠাপান শুরু করে হাসান।
মিনিট দশেক এভাবে ঠাপানোর পর, মা তার হাত দুটো হাসানের পাছার উপর রেখে চাপ দিয়ে গুদে চেপে ধরে রাখে। এতে হাসানের চোদার গতি আরো বেড়ে যায়। গুদে ফ্যানা তুলে দিনাকে চুদছে হাসান। বাজ পড়ার শব্দ ছাপিয়ে ছেলের ঠাপ মারার বিকট আওয়াজ কানে আসছে দিনার। পকক পকক পকাত ফচাতত অনবরত ঠাপ চলছে ছেলের।
– উফফফফ উমমমমম মাগোওওও ওমাআআআ বাজান আর পারতাছি নারে। বহুত ত হইছে। তুলাধুনা ধুনছস মোরে কাইল রাত থেইকা। ওওওওহহহহ এ্যালা খেমা দে রে বাপজান।
– আহহহ আর একডু, মা। এই আর কিছুক্ষণ হামায়া তরে নিয়া বাড়ি যামু নে। আর কয়ডা ঠাপ খা মুখ বুইজা, মা।
হঠাত হাসান মায়ের গুদ থেকে পকক ফচচ শব্দে ধোন বের করে মায়ের ডান পাশের সিটে মুখোমুখি শুয়ে পড়ে, আর নিজের ডান হাতে মায়ের বাম পা উচু করে তুলে ধরে রেখে, পাশ ফিরে থাকা অবস্থায় ধোনটা মায়ের গুদের মধ্যে কাত করে এক ঠাপে ঢুকিয়ে দেয়। আবার শুরু করে ঠাপানো।
দিনাকে এই পজিশনে চুদতে আর পাশ থেকে মায়ের সেক্সি, থ্যাবড়ানো বিশাল দুধগুলো দলেমলে চুষতে হাসানের খুবই ভাল লাগছে। ক্ষনকাল এভাবে চুদার পর আবার ধোনটা বের করে মাকে পুনরায় চিৎ করে শুইয়ে দিয়ে মায়ের গুদে ধোন ঢুকিয়ে দেয় হাসান। কখনো ডান কাত, কখনো বাম কাত, কখনো মিশনারি – বাসের যাত্রী সিটের ছোট জায়গায় এভাবে পাল্টে পাল্টে চোদাতে দুজনেরই গা ব্যথা করলেও চরম সুখ পাচ্ছে মা ছেলে দুজনেই।
এবার, হাসান দিনার মাদী হাতির মত পা’দুটো নিজের দুহাতে উচু করে ধরে জোরে জোরে মাকে চুদতে লাগলো। ছেলের মস্ত ধোনের বিরাট বিচিটা মায়ের পোদের বাড়ী খেয়ে থপাপ থপাস শব্দ হচ্ছে। সুখের ঘোরে দিনা ছেলের মাথাটা টেনে নিয়ে তার রসাল জিভটা হাসানের মুখে পুরে দিয়ে চুষতে থাকে। সুখে চোখ উল্টে আসছে যেন মায়ের। হাসানের ধোনটা ইঞ্জিনের পিস্টনের মতো সমান গতিতে মায়ের গুদ মারছে ক্রমাগত। যত চুদছে তত গুদের জল-ফ্যানা বেরিয়ে গুদটা পিচ্ছিল করে দিচ্ছে।
– ওওওহহহহহ ইশশশশশ উফফফফ উমমমমম কি জুরে ধুনতাছস রে বাজান, ইশশশশ জন্মে এমন ধুনা খাই নাই রেএএএএএ বাজান। তর ধুনানিতে কি যে সুখ মাগোওওওও ওমাআআআআ উহহহহহ।
– আহহহ তর মত মধুর গুদ পাইয়াই না শিমুল তুলার লাহান ধুনতাছি, মা। তর লাহান বয়েসি বেডি মহিলার ছ্যাদায় যে মজা, হেইয়া মজা জগতে আর কুনহানে নাই রে, মা।
দু’জনেই চোদন কলার পরিশ্রমে তখন বৃষ্টিতে ভেজার মত করে ঘেমে অস্থির। হাসান সেটা দেখে মার ঠোট চোষা ছেড়ে দিনার দুধ, গলা, বুক, ঘাড়সহ পুরো দেহ চেটে চেটে ঘাম খায়। দিনাও বিনিময়ে মাথা বাড়িয়ে ছেলের গলা, ঘাড়, বুক, পেটের জমে থাকা ঘাম নিজের কোমল জিভের পরশে চেটে নেয়। লাজ-শরম ভুলে ছেলের মরদ দেহের বুকের লোম কামড়ে দেয়ায় অনেকখানি লোম দিনার মুখে চলে যায়। লোম ছেঁড়ার কামে উতলা হাসান উফফফ ইশশ করে চিৎকার দিয়ে ওঠে। আবারো ছেলের ছোট মুখে পুড়ে নিয়ে সোহাগ ভরে চুমোতে থাকে দিনা।
সঙ্গমের সময় বুকের উপর থাকা পুরুষের মোটা পুরুস্টু ঠোট নিজের ঠোটে নিয়ে চুম্বন করে সোহাগ করতে খুবই ভালো লাগে দিনার। বিশেষ কনর, নিজের পেটের ছেলেকে বুকে নিয়ে চোদাতে চোদাতে তাকে চুমু খেতে আরো বহুগুন বেশি ভালো লাগছে দিনার। আহারে, যেই ছেলে ছোটবেলায় তার বুকের দুধ চুষে বড় হলো, সেই ছেলেই এই ২৮ বছরে এসে আবারো কত সুন্দর করে মার দুধ-ঠোট চুষে মাকে সুখ দিচ্ছে, আহা। বিরামহীন ঠাপের ফাঁকেই মার জিভে নিজের জিভ পেঁচিয়ে চুমুচুমির মল্লযুদ্ধ চালায় হাসান।
– উমমমমম ওমমমমমম ইশশশশশ ঠোটগুলান মোর কামড়ায়া চামড়া উঠায়া দিছস রে, বাপধন। তর দাঁতের কামড়ানিতে দুধ-গলা-ঘাড় পুরা শইলে যে কত্তগুলান দাগ হইছে বাজান! আহহহহহ আশুলিয়া গিয়া তর বাপ রমিজরে মুই কি জবাব দিমু, বাজান?
– ওহহ হেরে একটা কিছু বুঝায় দিস রে, দিনাম্মা। হে হালায় সহজ-সুরল লোক, মোর কাছ দিয়া টেকাটুকা পাইলেই হে খুশ। হে অতকিছু নিয়া মাথা ঘামাইব না, তুই নিচ্চিন্ত থাক মা।
– ওহহহহহহ আহহহহহ ইইইইহহহহহ তরপরও বাজান, রাইতে শুয়ার টাইমে দেইখা কিছু জিগাইলে কি কমু মুই, বাপজান? ওওওওফফফফফ আহহহ যেম্নে মোরে কামড়ায়া খাইছস তুই, তর বাপে যদি কিছু সন্দেহ কইরা ফালায়!
– আহা রে, মা। কইলাম না, বাপরে একটা কিছু কলা বুঝায়া দিস। হে রে কইস যে, ঢাকায় গিয়া গরমে তর পুরা শইলে ঘামাচি হইছে। হেই ঘামাচি নখ দিয়া চুলকাইছস৷ তাই দাগ বইসা গেছে।
ছেলের বুদ্ধি একদিক দিয়ে খারাপ না, দিনা স্বীকার করে। রমিজ যেহেতু ঢাকায় ছেলের ঘুপচি মেসবাড়ির গরমের কথা জানে, তাই ঘামাচি থেকে চুলকানিতে তার শরীরে দাগ পড়েছে – বেশ বিশ্বাসযোগ্য কথাই বটে। অন্যদিকে, দিনা বেগম এরপর যেহেতু নিয়মিত প্রতি সপ্তাহে দুই দিন ঢাকায় এসে ছেলে হাসানের সাথে সঙ্গম সুখ করে যাবে, তাতে দীর্ঘমেয়াদে শরীরের সব দাগগুলো চুলকানি হিসেবেই চালিয়ে দেয়াটা ভালো হয়। ভবিষ্যতে, দিনার শরীরে এই অজস্র দাগ কমবে তো না-ই, বরং যত দিন যাবে আরো বাড়বে।
দিনার এসব চিন্তার মাঝেই, হাসান হঠাত বাসের সিট ছেড়ে সোজা হয়ে বাসের মেঝেতে দাঁড়ায়৷ দিনার ভারী দেহটাও ঝটকা দিয়ে টেনে শোয়া থেকে উঠিয়ে বাসের সিটে পিঠ দিয়ে বসিয়ে দেয় ছেলে। সিটে বসানো মায়ের পা দুদিকে যতটা সম্ভব কেলিয়ে নিজে দাড়ানো অবস্থায় মাকে চুদতে শুরু করে হাসান। এভাবে দাড়িয়ে ঠাপাতে কোমরের জোর বেশি লাগে, সেইসাথে বেশ দ্রুতগতিকে ঠাপানো যায় বটে।
দুহাতে দুধ মুলতে মুলতে বোটা চুষতে চুষতে মার বগলে নাক চেপে একমনে দিনাকে ঠাপাচ্ছে হাসান। কোনদিকে হুঁশ নেই তার। বজ্রপাতের চেয়েও জোর গলায় চেঁচাচ্ছে তখন চোদন-সুখে উন্মাদিনী দিনা। এভাবে, মাকে বাসের সিটে বসিয়ে আরো গোটা পঞ্চাশ ঠাপ দিয়ে মা ছেলে দুজনেই একসাথে গুদ বাড়ার ক্ষীর খসায়। একগাদা বীর্য মার গুদে গড়গড়িয়ে ঢালে যুবক ছেলে। মাও বেশ অনেকটা যোনি রস খসিয়ে দেয় সুখে।
প্রায় দেড় ঘন্টার দৈহিক মিলন শেষে পরিশ্রান্ত দেহে মাকে জড়িয়ে বুকে তুলে ছেলে। ছেলের শক্ত বুকে মার কোমল স্তনজোড়া পিষে কোনমতে বাসের অপ্রশস্ত সিটেই একসাথে শুয়ে বিশ্রাম নেয় নেংটো মা-ছেলে। বাইরে বৃষ্টিটাও তখন কমে এসেছে। রাত হয়ে এসেছে প্রায়। মেসবাড়িতে ফেরা দরকার তাদের। ঘরে ফিরে খাওয়া-দাওয়া করে আবারো নিষিদ্ধ, অবৈধ সঙ্গমে মত্ত হওয়াটাই যে এখন মা দিনা বেগম ও ছেলে হাসান শাহ-এর জীবনের নিয়তি।
—————- (( ১৫ বছর পরের কথা )) ——————
এরপর ১৫ বছরে বহুকিছুই ঘটেছে মা ছেলের জীবনে। হাসানের বয়স এখন ৪৩ বছর। মা দিনার বয়স ৬৩ বছর। এখনো অবিবাহিত-ই আছে হাসান। বিয়ে করা হয়ে উঠে নি তার। কখনো বিয়ে করার ইচ্ছেও নেই অবশ্য হাসানের। কারণ, এখনো, এই বয়সেও মাকে নিয়মিত চুদে চুদেই দিব্যি আনন্দে আছে তারা দু’জনেই৷ মায়ের সাথে দৈহিক মিলনে পরিতৃপ্ত হাসান তাই দিনার অনুরোধ সত্ত্বেও এখনো বিয়ে করেনি৷ মা থাকা অবস্থায় ভবিষ্যতেও করবে না।
মার কথামত রিক্সায় সংক্রান্ত ব্যবসায় বিনিয়োগ করে এখন বেশ ভালো পরিমাণ আয়-রোজগার হাসানের। সে নিজে আর রিক্সা চালায় না, বরং রিক্সা মেরামত ও রিক্সার খুচরো যন্ত্রাংশের বেশ বড় দোকান দিয়েছে মিরপুর মেসবাড়ির কাছেই। পাশাপাশি, প্রায় ৩০ খানার মত রিক্সা কিনে সেগুলো দৈনিক হারে রিক্সায়ালাদের মাঝে ভাড়া খাটায় হাসান৷ মেসবাড়ির সামনে রিক্সা স্ট্যান্ডটা মিউনিসিপ্যালিটি থেকে ইজারা নিয়ে সেখানে রিক্সা রেখেও বেশ ভালো আয় হয় তার।
দিনা বেগম এখন আর গার্মেন্টস কর্মীর কাজ করে না। বহুদিন হলো ছেড়ে দিয়েছে। তার ৮০ বছরের বৃদ্ধ স্বামী রমিজ মিঞাও আর গার্মেন্টসের কাজে নেই। নানারকম বার্ধক্যজনিত রোগে ভুগে এখন শয্যাশায়ী মানুষ রমিজ। হাঁটাচলাও করতে পারে না ঠিকমত। বিছানায় শুয়েই দিন কাটে বৃদ্ধ রমিজের। দিনা ও রমিজ দু’জনেই বেশ কিছুদিন হল আশুলিয়া ছেড়ে ঢাকায় এসে থাকছে।
এদিকে, দিনার বড় মেয়ে হাসনা’র বয়স এখন ৩৩ বছর। বিশ্ববিদ্যালয়ের পড়া শেষ করে এখন সরকারি চাকরি করে সে। সুপাত্র দেখে বিয়েও হয়েছে হাসনার। ২ সন্তানের জননী হাসনার স্বামীর ঢাকার সরকারি কোয়ার্টারে হাসনার পরিবারের সাথেই থাকে এখন বৃদ্ধ রমিজ মিঞা৷ বড় মেয়ে হাসনাই অসুস্থ, শয্যাশায়ী বাবার দেখাশোনা করে।
মেঝো মেয়ে হামিদা’র বয়স এখন ২৯ বছর। সেও বিশ্ববিদ্যালয়ের পড়া শেষ করে এখন একটা বেসরকারি কলেজে শিক্ষিকার কাজ করে। তাও বিয়ে হয়েছে, ১ টা বাচ্চাও আছে। হামিদার বাসাও ঢাকাতেই। ছোট দুই যমজ বোন নুপুর ও ঝুমুর হামিদার পরিবারের সাথে থেকেই পড়াশোনা করছে এখন। হামিদা-ই ছোট দুই বোনের পড়ালেখার তদারকি করে।
নুপুর ও ঝুমুর বর্তমানে বিশ্বিবদ্যালয়ের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী৷ ইতোমধ্যে, নুপুরের একটা বানিজ্যিক ব্যাংকে ও ঝুমুরের একটা বিজ্ঞাপন সংস্থায় চাকরির প্রস্তাব আছে।
আসলে, দিনার ৪ খানা কন্যাই পড়ালেখায় মেধাবী হওয়ায় শিক্ষা জীবন শেষে চাকরি পেতে কোন অসুবিধায় হয় নি তাদের। সবারই পড়ালেখার রেজাল্ট ভালো। এমনকি ঢাকায় প্রতিষ্ঠিত সুপাত্রের সাথে বিবাহ করতেও কোন অসুবিধা হয়নি।
মনে রাখা দরকার, বোনদের স্কুল-কলেজ পেড়িয়ে বিশ্ববিদ্যালয়ের পড়ালেখা ও ঢাকায় বিবাহ দেয়া – এসবই সম্ভব হয়েছে দিনার বড়ছেলে হাসানের পাঠানো টাকায়। উত্তরোত্তর গত ১৫ বছরে হাসানের আয়রুজি যেমন বেড়েছে, তাতে তেমনি বাড়তে থাকা মেয়েদের খরচ সামলে নেয়াটা সম্ভব হয়েছে গরীব গার্মেন্টস কর্মী দিনা-রমিজ দম্পতির পক্ষে। হাসানের পাঠানো টাকাপয়সা নাহলে বহু আগেই শিক্ষা জীবন বন্ধ করে দেয়া লাগতো তার বোনদের।
মূলত, ছেলেকে সুপথে ফেরাতে, ছেলের জুয়ার নেশা ছাড়াতে, ছেলের বেশ্যাপল্লীতে যাওয়া আটকাতে – মা দিনা তার আত্মোৎসর্গ দিয়ে হাসানের সাথে নিয়মিত দৈহিক মিলনের গোপন, নিষিদ্ধ ও অবৈধ অযাচারে মেতে থাকাতেই ৪ কন্যার জীবনের মোড় ঘুরেছে৷ আশুলিয়ার অন্ধকার গরীব ঘর থেকে উঠে এসে ঢাকায় প্রতিষ্ঠিত হয়েছে।
মায়ের এই আত্মোৎসর্গ ও বড়ভাইয়ের সাথে সঙ্গমের বিষয়টি বহু আগেই মায়ের দেহের ক্রমবর্ধমান আকার ও মার হাবভাবে বেশ আগেই বুঝেছিল ৪ কন্যা। তাতে বেশ খুশিই ছিল তারা সকলে। তাদের যৌবনবতী মায়ের মানসিক আনন্দের পাশাপাশি তার দৈহিক চাহিদাও যেন তাদের জোয়ান, অবিবাহিত, পরিবার-বঞ্চিত বড়ভাইয়ের মাধ্যমে পূরণ হোক – সেটা আগে থেকেই প্রত্যাশা ছিল ৪ বোনের। তাই, আজ পর্যন্ত তারা কেও-ই মা ছেলের এই শারীরিক সম্পর্কে বাঁধা দেয়া তো পরের কথা, বরং আরো সানন্দে সম্মতি দিয়ে এসেছে।
তবে, হাসানের ৪ বোন এই গোপন কথাটা নিজেরা জানলেও সমাজের কাওকে এবং সবচেয়ে বড় বিষয় – আজ পর্যন্ত বাবা রমিজ মিঞাকে কিছুই বলে নাই৷ তাই, সহজ-সরল মানুষ রমিজ মিঞা আজ পর্যন্ত জানে না দিনা-হাসানের এই গোপন অথচ গত ১৫ বছর যাবত ঘটা নিয়মিত সহবাসের কথা।
দিনা বেগম এখন আগের মত সপ্তাহে ২ দিন ছেলের সাথে থাকে না। বরং উল্টোটা ঘটে। সপ্তাহে ২ দিন, অধিকাংশ সময়ে মাসে ২ দিন দিনা এখন বড় মেয়ে হাসনার বাসায় স্বামী রমিজের সাথে থাকে। অনেক সময় মাসে একবারো স্বামীর সাথে থাকা হয় না তার।
আর এসবকিছুর মূল কারণ – ৪৩ বছরের হাট্টাগোট্টা পরিণত পুরুষ হাসানের এখনো প্রতিদিন অন্তত ২ বেলা ৬৩ বছরের প্রৌঢ়া রমনী মা দিনাকে না চুদলে হয় না। বলতে গেলে, দিনে-রাতে যখন খুশি মায়ের সাথে নিজের বিবাহিত বৌয়ের মতই সঙ্গম করে হাসান। দিনাকে না চুদে একদিনও শান্তি পায় না মায়ের দেহের একান্ত প্রেমিক ছেলে।
মেয়েরা এই মা ছেলের গোপন কথাটা জানে বলেই প্রায় সবসময় দিনা অবিবাহিত বড়ভাইয়ের সাথে থাকলেও তাদের কিছু বোঝান লাগে না। রমিজকে ও মেয়েদের স্বামী-শ্বশুরবাড়ির লোকজনসহ সমাজের সবাইকে মা দিনা বেগম মিথ্যে বুঝ দেয় যে —-
ছেলে হাসানের রিক্সার যন্ত্রাংশ কেনাবেচার দোকান ও তার ব্যবসায় সাহায্যের জন্যই দিনার ছেলের সাথে থাকা প্রয়োজন। মেয়েদের বিয়ে দিয়ে নাহয় তাদেন ঘরসংসার, চাকরি-বাকরি আছে; কিন্তু চিরকুমার হাসানের তো সেসব কিছুই নেই৷ তাই, হাসানের দেখাশোনার জন্যেও কর্মঠ নারী হিসেবে মা দিনার ছেলের ঘরে থাকা দরকার।
পয়সাকরি হওয়ায় হাসানের এখন আর মেসের ঘুপচি ৮ ফুট বাই ৮ ফুটের ঘরে থাকা লাগে না। তিন তলা মেসবাড়ির পুরোটা কিনে ফেলেছে সে। পরে, তিনতলার ৫টা ঘরই ভেঙে নিজের মত একটা বড়সড় ১ বেডরুম (লাগোয়া বাথরুমসহ), ১ ড্রইং রুম ও ১ ডাইনিং রুমের ফ্ল্যাট করে নেয়। প্রতি ঘরে আধুনিক চার-ব্লেডের ফ্যান, জানালা, টিভি, ফ্রিজ সবই আছে এখন। নিচের দুই তলার ১০টি ঘর আগের মতই মেসবাড়ি কায়দায় রিক্সায়ালাদের ভাড়া দিয়েছে হাসান।
ফলে, নিজের বড় বেডরুমে মা দিনাকে বেশ আচ্ছামত এখন ভোগ করতে পারে হাসান। বস্তুত, এই ১৫ বছরে দিনার লদলদে দেহটা আরো ভারী ও কামুক হয়েছে। ছেলের অবিরাম চোদনে ও জন্মনিরোধক পিল খেয়ে খেয়ে ৪০ সাইজের দুধ বেড়ে ৪৬ সাইজ ডাবল-ডি কাপ, ৩৮ সাইজের পাছা ছেদড়ে ৪৩ সাইজ ও ৪২ সাইজের পাছা আরো ফুলে ফেঁপে ৪৮ সাইজের পেল্লায় বাদশাহী গতরের বেগম সাহেবার মত হয়েছে। মার ওজনটাও সাথে পাল্লা দিয়ে ৭২ কেজি থেকে বেড়ে এখন ৮৬ কেজির হস্তিনী নারী।
এই বয়সে এসেও, এত ওজন থাকা সত্ত্বেও ছেলের কাপড় ধোয়া, ঘরমোছা, রান্না-বান্নাসহ ঘরের সব কাজ একা হাতেই করে মা দিনা বেগম। ঠিক যেন, ছেলের ঘরের ঘরনি। ছেলের বৌয়ের মতই ছেলের সংসার গুছিয়ে সারাদিন কাজকর্ম করে আগলে রাখে দিনা। ছেলে হাসান ঘরের গেরস্তের মত আয়রুজির কাজ করে ও বাজারটা করে দেয় কেবল। ঘরের বাকি সবকাজে মা এখনো সবল ও পরিশ্রমী। এমনকি, নিচের দুইতলার মেস-বাসিন্দাদের ভাড়ার টাকা তোলার কাজও করে মা দিনা।
মেসের সবাই দিনাকে হাসানের মা হিসেবে জানলেও রাত-বিরাতে তাদের সঙ্গমের আওয়াজ তাদের কানে যায় বলে আড়ালে-আবডালে ফিসফাস চলে সবার। তবে, প্রভাবশালী রিক্সা-মালিক ও মেসের বাড়িয়ালা হাসানের বস্তিতে প্রভাব-প্রতিপত্তির জন্য সামনাসামনি কিছু বলা বা আগের মত অশ্লীল কথা বলার সাহস করে না কেও। নিজেদের সন্দেহ নিজেদের মাঝেই গোপন রাখে মেসের ভাড়াটিয়ারা।
অন্যদিকে, হাসানের এই ৪৩ বছরে এসে বেশ পরিপক্ক মাঝবয়সী ভদ্রলোকের মত বেশ হয়েছে। রিক্সা চালায় না বলে আগের সেই পেটানো-পেশীবহুল শরীরটা নেই। বয়সের ভারে একটু মোটা সোটা পুরুষদের মত ভুঁড়ি হয়েছে তার। চামড়ার তলে মাংস-চর্বির পরিমাণ বেড়েছে। মাথার চুল বেশ পাতলা ও তাতে সাদা পাক ধরেছে। মুখে মানানসই পুরু ফ্রেঞ্চ-কাট দাঁড়ি-গোঁফ রেখেছে সে। হাসানের ওজনটাও গত ১৫ বছরে বয়সের সাথে ৮৪ কেজি থেকে বেড়ে হয়েছে ১০২ কেজি। বেশ ভারিক্কি একটা প্রৌঢ় দর্শন হাসানের।
মা ছেলে দু’জনেই গত ১৫ বছরে আগের চেয়ে বেশি স্বাস্থ্যবান হলেও, তাই বলে তাদের কামক্ষুধা একটুও কমে নি!! বরং বয়সের সাথে পাল্লা দিয়ে চোদাচুদির পরিমাণ আরো বেড়েছে। প্রতিদিন ২/৩ বেলায় অন্তত ৪/৫ বার মাকে চুদে ছেলের ধোনে জমা ক্ষীর না ঢাললে জমে না তাদের। ৬৩ বছরের মায়ের ‘মেনোপজ’ হয়ে মাসিক বা পিরিয়ড বন্ধ হওয়াতে এখন আর পিল খাওয়া লাগে না এখন দিনা বেগমের। তাতে মাকে চুদতে আরো বেশি সুবিধা হয়েছে ছেলের।
((১৫ বছর পর এমনই এক গভীর রাতে নিজ বেডরুমে উত্তাল চোদাচুদিতে মত্ত প্রৌঢ় মা ছেলেকে দেখে আসা যাক। ঘড়িতে বাজে তখন রাত ১ঃ৩০টা। নিশুতি পরিবেশ।))
তিনতলার নিজ বেডরুমের দু’টি জানালার একটিতে জানালা খুলে, গুদ মেলে বসে অাছে সম্পূর্ণ নগ্ন মা দিনা বেগম। তার সামনে একেবারে উলঙ্গ হয়ে দাঁড়ানো ছেলে হাসান শাহ। ছেলের ঠাটানো ৯ ইঞ্চি বাঁড়াটা টগবগ করে ফুঁসছে এই নিশুতি, নিস্তব্ধ রাতে দিনার গুদে যাবার জন্য।
ঘরের আলো নেভানো, সিলিং-এর ফ্যানটা ফুল-স্পিডে চালানো। তবে, পূর্ণিমা কাছাকাছি থাকায় চাঁদের বেশ আলো ঘরজুড়ে৷ জানালার ওপাশে সব নিচু, একতলা, মিরপুর বস্তি-ঘরের সারি। তাই, ঘরের প্রাইভেসি থাকার পাশাপাশি বেশ আলো হাওয়া খেলে ঘরে।
চাঁদের আলো সরাসরি পড়ছে জানালায় বসা মায়ের উদোলা পিঠে, ও দন্ডায়মান ছেলের দেহের সামনে। চাঁদের আলোয় হাসানের ৫ ফুট ১১ ইঞ্চির লম্বা দেহটা ঝকমক করছে। শিলপাটার নোড়ার মত কালো-বরন দেহ। দিনা দেখে লোভ সামলাতে পারল না। দুহাতে ছেলেকে টেনে কাছে এনে ছেলের গলা, ঘাড়, কাঁধ, বুক হয়ে চাটতে চাটতে কোমড় পেট পর্যন্ত ছেলের পুরো নাদুসনুদুস দেহটা চেটে দিল। হাসানও ঘন-গাঢ় শ্যামলা মায়ের গলা একহাতে চেপে মায়ের ঠোটে নিজের ঠোট, জিহ্বা ভরে অসুরের মত চুষে দিল। কোত কোত চুক চুক পচর পচর শব্দে হাসানের মুখের গভীরে চুষে সব লালাঝোল খাচ্ছে মা দিনা। আহা, সে কী মনোরম দৃশ্য।
চুম্বন থামিয়ে মার উরুদুটো ছড়িয়ে উরুর তলে দুহাতে জড়িয়ে পাছাটা টেনে জানালার ধারে আনে হাসান। চেতানো গুদের সামনে দাঁড়ানো ছেলের কোমড়ে মা তার গোব্দা পাদুটো তুলে কাঁচি মেরে ধরে। মায়ের বগলের তলা দিয়ে দুহাত ঢুকিয়ে মার পিট চেপে ধরে হাসান। দিনাও হাসানের গলা দুহাতে পেঁচিয়ে ঠাপ খেতে তৈরি। তৎক্ষনাত, বিগত লস্বা সময়ের অভ্যাস-মত এক ঠাপে পুরো ধোনটা গুদে পুড়ে কোমড় দুলিয়ে তীব্র ঠাপে যোনি চোদা শুরু করে হাসান।
এই পজিশনে বয়স্কা নারী দিনা ছেলের কোমরে পেচানো পা চেপে, পাছা এগিয়ে তলঠাপ দিচ্ছে, ও হাসান কোমর দুলিয়ে লস্বা লম্বা সম্মুখ ঠাপ কষছে। মা তার জিভ ছেলের ঠোটের ভেতর ঢুকিয়ে কিস করছে। মার দশাসই ৪৬ সাইজের স্তন হাসানের বুকে পিষে আছে। দুজনের শরীরের মাঝে এক সুতোর ব্যবধানও নেই। গায়ে গা লাগিয়ে দ্রুত গতিতে দিনাকে কষিয়ে কষিয়ে ঠাপিয়ে তার গুদের খিদে মেটাচ্ছে হাসান। পকাত পকাত ফচাত ফচাত ভচাত পচররর পককক শব্দে গাদন চলছে তিনতলার মা-ছেলের বেডরুমে। ঠাপানোর ফাঁকে ফাঁকেই সুনিপুন কৌশলে মার দুধ চুষে, মার দুহাত উপরে তুলে চওড়া বগল চেটে, মার কাঁধ-ঘাড়-গলা-বুক কামড়ে দিয়ে চুদছে হাসান।
এভাবেই, সমাজের আড়ালে ৪৩ বছরের পরিপক্ক ছেলের কাছে চুদিত হচ্ছে ৬৩ বছরের মা দিনা৷ দু’জনেই ইচ্ছেমত চেঁচিয়ে, চিল্লিয়ে, গলা ফাটিয়ে কামলীলার তীব্র সুখের শীৎকার দিয়ে চোদাচুদি করছে।
আগেই বলা আছে, গত কিছুদিন যাবত মা ছেলেকে বিয়ে দেয়ার জন্য উঠেপড়ে লেগেছে। বড় দুই মেয়ের তো বিয়ে হয়েছেই, ছোট দুটোরও সামনের বছর মাস্টার্স শেষ হলেই বিয়ে দিবে মা দিনা। এখন তার সব চিন্তা ছেলে হাসানকে নিয়ে। বোনদের পড়াশোনার খরচ জোগাতে অবিবাহিত থাকা হাসানকে এখন বিয়ে দেয়া দরকার৷ আর কতকাল স্ত্রী-বিহীন থাকবে সে, দুশ্চিন্তা করে কর্তব্যপরায়ণ মা দিনা। চোদন খাবার মাঝেই ছেলের কানের কাছে মুখ নিয়ে দরদী কন্ঠে বলে,
– আহহহহহহ ওহহহহহ উহহহহহ বাজানগো, মার বডি লইয়া আর কত সুখ করবিরে বাজান? এইবার বিয়া কর একডা৷ মুই ত পলায়া যাইতাছি নারে পাগলা৷ বিয়ার পরেও মোরে সুহাগ করলি নাহয়, সমিস্যা কি? আহহহহ মাগোওওও।
– আহহহ উমমমম মারে, তর গতরে যে মধু, জগতের আর কোন মাইয়া বেডির গতরে হেই মধু নাই। মোরে বিয়া দেওনের চুলকানি বা দেও৷ তরে নিয়াই খুব সুখে আছি মুই। তুই-ই মোর বিয়াত্তা বউ৷ ওমমম আহহহ, মারে।
নাহহ, এভাবে হবে না, দিনা ভাবে। প্রতিবার বিয়ের কথা উঠলেই প্রতিবারই মাকে নিজের বৌ হিসেবে থাকার কথা বলে প্রসঙ্গটা এড়িয়ে যায় হাসান। অন্যভাবে বোঝাতে হবে ছেলেকে।
– (প্রশ্রয়ের সুরে) ইশশশশশ আআআহহহ একডু আস্তে দে রে, বাজান। তর বুড়ি মায়ের গুদে ব্যথা লাগে রেএএএ বাপ। কইতাছি কি সুনা মানিক, মোর বয়স বাড়তাছে। এম্নে আর কতদিন মোরে লইয়া সুহাগ করতে পারবি, বাজান? তর-ও ত বয়স ম্যালা হইল। এহন নাহয় বিয়াডা কর। মোর জওয়ানি কমতাছে বইলাই না তরে কইতাছি কথাডা।
– (মাকে ভেংচে দেয় হাসান) এহহহহ আইছে আমার ঢঙ্গি মাতারি! এই ৬৩ বচ্ছরেও তর চুদানি দেইখা ক্যাডায় কইব তুই বুড়ি?! ২৩ বচ্ছরের ছুকড়ি-ছেমড়িরাও তর লাহান চুদাইতে পারব না এহন। আরো ১০/১২ বচ্ছর আরামসে চুদন যাইব তরে।
– (দিনা তবুও নাছোরবান্দা) উমমমম আমমমম আইচ্ছা বাজান, তর কথাই সই। আরো ১০/১২ বচ্ছর মায়েরে নিয়া নাহয় সুখ করলি। তারপর কী হইব?
– (হাসান কিঞ্চিৎ বিরক্ত হয়) ধুর বাল, ১০/১২ বচ্ছর পর কী হইব ওইডা পরের হিসাব পরে হইব। এ্যালা মনছন দিয়া মোর গাদনডি খা দেহি। চুদনের টাইমে তুই দেহি ইদানীং খালি বিয়ার কথা তুলছ, মোর ভাল্লাগে না বাল।
নাহ, কোনমতেই হাসান মানবে না। আসলে, ছেলেরই বা কী দোষ?! এমন ডবকা দেহের কাম-পটু মাকে শয্যাসঙ্গিনী হিসেবে জনমভর ফ্রি-তে পেলে কোন ছেলেই বা বিয়ে করে উটকো ঝামেলা নিতে চাইবে?! তার ওপর, দিনা বেগম নিজেই তো ছেলের যৌবনকালে তার বিয়ে দিতে অস্বীকৃতি জানিয়ে ছেলেকে দিয়ে সংসারের আয়-উপার্জন করায়। এখন, এতদিন পর এসে কোন মুখেই বা ছেলেকে বিয়ের কথা বলে সে!
চোদন খেতে খেতেই মা আবারো তার গুদের জল খসায়। আজ রাতে ৩য় বারের মত রস ছাড়ল দিনা। এদিকে, জানালায় বসিয়ে মাকে চুদে চুদে হাসানের পা-কোমড় ব্যথা করে উঠে। নাহ, তার আর খাড়ায়া চোদার দম নাই। মাকে জড়িয়ে ধানের বস্তার মত কাত করে জানালা থেকে তুলে কোলে করে নিয়ে জানালার পাশে ঘরের মাঝখানে থাকা গদি আঁটা খাটের মধ্যিখানে ধপ্পাশশশ ধপপপপ করে ফেলে ছেলে। বলা দরকার, বিপুল দেহের মাকে চোদার জন্যই মিরপুর স্টেডিয়ামের ফার্নিচার মার্কেট থেকে বিশেষভাবে অর্ডার দিয়ে এই মজবুত, বার্মা-টিক মানের সেগুন কাঠের খাটটা বানিয়েছে হাসান।
বিছানায় ফেলে ৮৬ কেজির খানদানি মায়ের দেহে নিজের ১০২ কেজি ওজনের দেহ নিয়ে ঝাঁপিয়ে পড়ে ছেলে হাসান। সম্মিলিত ১৮৮ কেজি ওজন নিয়ে শক্তপোক্ত খাট হলেও সেটা হালকা দুলে উঠলো যেন! ওজনে যত ভারী হচ্ছে মা, দিনদিন তত যেন রসাল হচ্ছে মার শরীর! এমন শরীর ছেড়ে কোন বেকুবে অন্য মেয়ে বিয়ে করতে রাজি হবে?!
মাকে সে রাতে ঘুমোবোর আগে ফাইনাল চোদনের জন্য চিরন্তন বাঙালি কায়দার মিশনারী পজিশনে যায় ছেলে। বন্য পুরুষ উন্মত্তের মত দেহের সর্বশক্তি দিয়ে চুদে ডবকা নারীর গুদে রস ঢালবে – এজন্যে মিশনারিই দিনার মতে শ্রেষ্ঠ চোদার আসন। অন্যদিকে, হাসানের মত বগল, দুধ, গলা, ঘাড় চেটে চুষে পছন্দ করা ছেলের জন্যে-ও সয্যাসঙ্গিনীকে সামনে চিত করে রেখে, নিজ চোখের সামনে মেলে ধরা শরীরে ভাঁজে-খাঁজে ধামসিয়ে চোদাটাই সুবিধার।
দিনার বাল-বিহীন বয়স্ক কালো জাং দু’তে পুরোপুরি ফাঁক করে ধরে গুদের চেড়াটায় কয়েকটা ঘষা মেরে পরক্ষণেই আবার পাপড়িটা মেলে ধরল হাসান। জায়গাটা রসে চপচপ করছে। এই ৬৩ বছর বয়সেও ছেলের জন্য নিজ গুদ-বগল শেভ করে লোমহীন, চকচকে রাখে দিনা বেগম। হাসান নিজের শক্ত, কুচকুচে কালো, বালে ভর্তি ৯ ইঞ্চি মুশলটার পেঁয়াজের মত মস্ত মুদোটা আবার নিয়ে এল মায়ের মোটা ডাসা গুদের চেড়ায়। তারপর দিনার চোখে চোখ রেখে কী যেন ইশারা করল সে। দিনা হাত নামিয়ে গুদের মুখটা ডলতে লাগল, আর বড় বড় শ্বাস ফেলে দাতে দাত চেপে অপেক্ষা করতে লাগল ছেলের বাড়াটা গুদে নেয়ার জন্য।
হাসান মায়ের মোটা ৪৩ সাইজের মাজাটা ধরে এক ঠেলায় পুরো বাড়াটা ঢুকিয়ে দিল দিনার গুদের একেবারে অন্দরমহলে। আহহহহহ উফউফফ ওমমমমম শীতকারে সুখ জানান দিল বয়স্কা মা। হাসান বাড়াটা ঢুকিয়েই আবার টেনে বের করে আনল, পরক্ষণেই আবার ঢুকিয়ে দিতে লাগল। চলতে লাগল ঠাপের পর ঠাপ, বিরতিহীন রেলগাড়ির মত ঠাপ। উমমমমমম আহহহহহহ ইশশশশশশ করে শীৎকার দিয়েই চলেছে রতি-অভিজ্ঞ দিনা বেগম।
শেষ যৌবনে, জোয়ান পেটের ছেলের সাথে প্রতিদিনের ক্ষণেক্ষণে এই জামাই-বউ খেলায় দিনা বেগম হাঁপিয়ে উঠতে লাগল। গত ১৫ বছর ধরে দিনে-রাতে ছেলের কাছে শত-সহস্রবার চোদন খেলেও প্রতি রাতের শেষ চোদনে কখনোই আর গায়ে জোর থাকে না পরিশ্রমী নারী দিনার। সারাদিনের যাবতীয় কাজকর্ম একা হাতে সেরে, সব মেয়েদের সাথে ফোনে প্রতিদিনের খোঁজ-খবর নিয়ে, সকাল-দুপুর-বিকেল হাসানের চোদন খেয়ে – গভীর রাতের এই শেষ গাদনে তার মত বলশালী, মুটকি দেহের গেরস্তি জন্মদাত্রী-ও আর ঠিক কুলিয়ে উঠতে পারে না।
হাসানের প্রতিটা ঠাপে তার ৬৩ বছরের শরীরটা কেঁপে কেঁপে উঠছে। তার মাংসল যোনীর ভেতরে এত বছরের সযত্নে জমানো কন্ডেন্স মিল্ক ছেলের বাড়াটাকে পিচ্ছিল করে দিয়ে, তাকে সুখের সাগরে ভাসিয়ে নিয়ে চলেছে। দিনা বেগম দুই হাতে বালিশের দুই প্রান্ত খাবলে ধরে চরম যৌনসুখে ছটফট করছে। তার মাথার এলোচুলে বয়সের সাদা ছোপ পড়লেও সেগুলো আগের মতই ঘন, লম্বা থাকায় ঠাপের তালে চুল এলোমেলো হয়ে সারা বিছানা-বালিশ জুড়ে ছড়ানো।
কামিজের তলে যত রূপই থাকুক না কেন, মা দিনা বেগমকে সমাজ ৫ জন পরিণত সন্তানের জননী, বুড়ি বলেই জানে। দিনা বেগম কোথায় এ বয়সে এসে নাতি-নাতনিদের রূপকথার গল্প শুনিয়ে ঘুম পাড়াবে, তা না!! বরং, এ বয়সে এসেও প্রতিদিন গভীর রাতে খেয়ে যাচ্ছে জোয়ান মরদের রামঠাপ!!
ভরপুর চোদন খেতে খেতেই হাসানকে নাতি-নাতনির দাদী হওয়া নিয়ে তার আক্ষেপের কথা বলতেই হাসান মুচকি হেসে এক চোখ টিপ দিয়ে ঠাট্টার সুরে বলে,
– ক্যাডায় কইছে তর নাতি-নাতনি নাই?! হুদাই চাপা মারছ ক্যান, দিনাম্মা?!
– (দিনা প্রচন্ড অবাক হয়) আরেহ, নাতি-নাতনি আছে ত মোর মাইয়াদের ঘরে, হেগোর ত মুই নানী হই। দাদী না। তুই ত বিয়া করতেই রাজি না! তুই বিয়া না বইলে ছেলের ঘরের নাতি-নাতনিগো দাদী হমু কেম্নে?! তুই এডি কী জিগাস উল্ডা-পাল্ডা! মাথা ঠিক আছে তর?!
– (হাসান জোরে হাসি দিয়ে বলে) মাথা মোর ঠিক আছে রে, সুহাগী আম্মাজান৷ মুই ঠিকই কইতাছি। মোর বোইনেরা আসলে মোর কাছে নিজ মাইয়ার মতই আদরের। বাপে ত খালি হেগোরে জন্ম দিছে। কিন্তুক হেগোরে পড়ালেহা করায়া, হেগোর শখ-আহ্লাদের কেনাকাটা কইরা, হেগোর দায়িত্ব নিয়া – হেগোরে মানুষ করছি ত আমি। হেই দিক দিয়া, হেরা আসলে মোর বোইন না, মোর সন্তান। আর তুই মোর মা হইলে, হেরা আসলে তোর মাইয়া না, বরং তর নাতি-নাতনি। এম্নে কইরা দ্যাখ বিষয়ডা চিন্তা কইরা, তরে বহুত আগেই ৪ ডা নাতনি দিছি মুই, আম্মাগো।
দিনা বিস্মিত হয়, ঠিক কথাই বলেছে বটে হাসান!! আসলেই, হাসান-ই প্রকৃত অর্থে তার বোনদের সাফল্যের রূপকার। জন্ম দেয়া ছাড়া বাপ রমিজ আসলেই কিছু করতে পারে নাই মেধাবী মেয়েদের জন্য৷ যা করেছে, সেটা সবই হাসানের অবদান৷ হাসান সত্যিকার অর্থেই নিজের সন্তানের মত ভালোবাসায়, নিজের জীবন উপেক্ষা করে বোনদের জন্য পিতৃসুলভ মমতায় – তাদের আলোকিত মানুষ হিসেবে তৈরি করেছে। ৪ বোনের জন্যই হাসানের মমতা, ভালোবাসায় কোন খাদ ছিল না, এর প্রমাণ দিনা বেগম নিজেই বহুবার পেয়েছে। তাই, হাসান এখন দিনার মেয়েদের ‘পিতা/বাবা’ হিসেবে অধিকার চাইতেই পারে। এতে দোষের কিছু নাই।
তারপরেও, নিজের পেটের মেয়েদের নিজের নাতনি হিসেবে কীভাবে মেনে নেয় দিনা বেগম। ছেলের দাবী যুক্তিসঙ্গত হলেও বিষয়টা চিন্তা করেই ব্যাপক লজ্জিত হয় মা। লজ্জায় দু’হাতে মুখ ঢেকে ফেলে সে।
হাসান সেটা বুঝে পরম মমতায় নিজ হাতে মার মুখ থেকে হাত সরিয়ে, এলোচুল গুলো মার মুখমন্ডল থেকে দূরে নিয়ে, মাকে আদর-মাখা রসাল চুমু খেয়ে বলে,
– মা, তুই লজ্জা পাইস না, মা। মুই হাছাই হারাডা জীবন মোর বোইনগো নিজের মাইয়া হিসেবে ধইরা, হেগোর বাপ হিসেবে নিজেকে চিন্তা কইরাই সব করছি। তরে যেমন ঘরের মা ও বৌ হিসেবে মুই ভালোবাসি, তেম্নি হেগোরে সন্তান হিসেবে মুই স্নেহ করি রে, মা। এর লাইগাই, মোর সন্তানগো সুখের লাইগাই, মুই কহনো বিয়া করি নাই। করমু-ও না।
– (প্রচন্ড দ্বিধা-জড়ানো খুশিতে ছেলেকে জড়িয়ে চুমু খায় দিনা) হ রে বাজান, মোর কইলজার টুকরা মানিক, মোর সুনা পুলা, তুই আসলেই বাপের লাহান তর বোইনগো যত্ন-আত্তি দিছস। তর মনডা খুব ভালারে, বাজান আমার। মুই এ্যালা বুঝবার পারসি, তুই কেন বিয়া বইবার চাস না। যাহ, মুই খুশি হইয়াই কইতাছি – তরে আর কহনো বিয়া নিয়া চাপ দিমু না মুই। যতদিন মুই আছি, তরে নিয়াই জীবনডা কাটায়া দিমু প্রেমিক-প্রেমিকার লাহান। তর বৌয়ের সব কাম-কাজ মুই করুম। কথা দিলাম তরে, বাজান।
প্রচন্ড আনন্দে আবারো সাঙ্ঘাতিক গতিতে মায়ের গুদ মারতে শুরু করে হাসান। হাসানের কোমরটা মেশিনের মত ওপর নীচ করে মায়ের রসাল ঠোঁট দুটোকে কামড়ে দিয়ে চুদছে হাসান। কখনো বগল চেতানো মায়ের ঘামানো বগল, বিশাল স্তন, গলা, ঘাড়, মুখমন্ডল চেটে চুষে কামড়ে দিচ্ছে। হাসানের মনে হচ্ছে এই চোদন যেন কখনো শেষ না হয়! মাকে দেহের সব শক্তি দিয়ে খাটে পিষে দেবার মত করে টিপে ধরে চুদতে থাকে ছেলে। মা বালিশ ছেড়ে, দুহাত মাথার ওপর থাকা খাটের কাঠামো ধরে ঠাপের ভরবেগ সামলে নিচ্ছে। হাসানের ঠাপ চালানোর সময় মা খাট ধরে নিচে ধাক্কা মেরে চোদনের তীব্রতা আরো ভয়ঙ্করভাবে বাড়িয়ে দিচ্ছে।
ধপাস ধপাসসস গদাম গদামমমমম ধমাধমমম পচাত পচাততত পক পককক পকাতততত পচাতততত ভচাভচচচচচ – সারা ঘরে মাকে ঠাপানোর আওয়াজ আর দু’জনের কাম শীৎকার – উমমমমমম আমমমমমমম উহহহহহহহহহ আহহহহহহহ ইশশশমমশশ আহহহহহহ উফফফফফফ।
ঘরে জোরে জোরে ফ্যান চলছে। তবুও ওর মায়ের মতো ডাসা বেচ্ছানি-বেডি শরীর চোদার প্রচন্ড পরিশ্রমে হাপাতে লাগল হাসান। দিনার উরুতে টপটপ করে ঘাম ঝড়তে লাগল হাসানের ঘর্মাক্ত বুক থেকে। কতক্ষণ চুদে একবারের জন্য থামল হাসান। দিনাকে রেহাই দেয়ার জন্য নয়, বরং কয়েকটা সেকেন্ড দম নেয়ার জন্য। হাসানেরও তো বয়স হচ্ছে। এ বয়সে এতটা চোদার পরিশ্রম তার মত চোদারু জোয়ানের জন্যেও কঠিন!
ল্যাওড়াটা মার গুদে পুরে রেখে পাশে রাখা পানির বোতলটা তুলে ঢকঢক করে গিলে অর্ধেকটা বোতল খালি করে দিল সে। তারপর পানির বোতলটা ছুড়ে ফেলে দিল ঘরের শেষ প্রান্তে। মূহুর্তের মধ্যেই আবার দিনা বেগমের একটা পা টেনে, উরুটাকে দুইহাতে চেপে ধরে প্রবল প্রতাপে ঠাপ শুরু করে দিল। খাটের ক্যাচক্যাচ শব্দ, সেই সাথে দিনা বেগমের প্রচন্ড জোরালো কন্ঠের রিনরিনে শীতকার বাতাসে ভেসে বেড়াচ্ছে – ওওওওওহ ইসসসসসসসস আহহহহহহহহহহহহহ মাগোওওওওওও ওওওওমাআআআআ।
দিনা বেগম যখন তলপেটে কাপন তুলে নিজের বয়স্কা দেহের গুদের রস ছেড়ে দিল, তখন ঠাপ দিতে দিতে হাসানের মাজা ব্যথা হয়ে গেছে। বাড়ায় মার গুদের গরম জলের অস্তিত্ব অনুভব করেও হাসান লম্বা লম্বা করে ঠাপিয়ে যায়। শেষ মূহুর্তের কয়টা ঠাপে বিচিতে জমানো ভারী বীর্য টুকুন কলকল করে বয়স্কা দিনা বেগমের গুদে ঢেলে দেয় সে। তারপর আস্তে করে ঢলে পড়ে দিনা বেগমের চওড়া বুকের দুই বিশাল স্তনের মাঝে! বাড়াটা গুদেই ঢোকানো রইল। দারূণ পরিশ্রমের পর মা-ছেলে প্রাণভরে, একে অপরকে নগ্ন দেহে জড়িয়ে ধরে দম নিতে লাগল।
এভাবেই, রিক্সায়ালা জোয়ান ছেলের জুয়া-খেলা ছাড়ানোর প্রতিজ্ঞা নিয়ে আসা গার্মেন্টস কর্মী মা কালক্রমে কখন যে ছেলের মা থেকে বান্ধবী, সেখান থেকে প্রেমিকা, আরো পরে প্রেমিকা থেকে বৌ হয়ে যায় বলতে পারবে না তারা কেও-ই!! সমাজের চোখে নিষিদ্ধ ও অবৈধ এই মা-ছেলের দৈহিক মিলনের যৌনসুখ চিরন্তন ও অবশ্যম্ভাবী।

ধন্যবাদ।

More বাংলা চটি গল্প

Leave a Comment