রিঙ্কি দত্ত – প্রথম উপলব্ধি ৩ | BanglaChotikahini

এই বলে নির্মল রিঙ্কির মুখে মুখ লাগিয়ে চুমু খেতে লাগল, আর জুলি রিঙ্কির নাইটিটা কোমর অবধি তুলে গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলো। জুলি কিছুক্ষণ গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে রিঙ্কিকে আঙ্গুলচোদা দিতে থাকলো আর রিঙ্কির শরীর নিজের বিরুদ্ধে গিয়েই নিজের সেক্স জাহির করতে থাকলো। রিঙ্কির গুদ ভিজে গেছিলো, তাই দেখে জুলি বলল, “জামাইবাবু এ মাগী মুখেই সতী, এদিকে আপনার বাঁড়া নেবার জন্যে গুদে জল কাটতে শুরু করে দিয়েছে।”

নির্মল- তাহলে তো মাগীকে রাস্তার বেশ্যা বানিয়ে ছাড়বো। কিন্তু ছটফট করছে বড্ড।

জুলি- তাহলে এক কাজ করুন, একে বেডরুমে নিয়ে চলুন তারপর আমি দেখছি ছটফট কিকরে করে।

দুজনে ধরে রিঙ্কিকে বেডরুমে নিয়ে এলো, তারপর প্রথমে তারা তাকে দাঁড় করিয়ে নির্মল চেপে ধরে রইল আর জুলি এক ঝটকায় রিঙ্কির নাইটিটা টেনে ছিঁড়ে দিয়ে একেবারে উলঙ্গ করে দিলো। তারপর নির্মল তাকে বেডে শুইয়ে দিলো নিজে তার হাত-পা চেপে ধরে রইল। জুলি বলল, “মাগীকে একটু চেপে ধরে থাকুন আমি আসছি।”

এই বলে জুলি রিঙ্কির বেডরুমের আলমারি থেকে কিছু কাপড় বার করতে গেল যাতে রিঙ্কিকে বেঁধে ফেলা যায়। কিন্তু আলমারি খুলতেই সে দেখতে পেলো দুটো হ্যান্ড-কাফ, দুটো অ্যাঙ্গেল-কাফ আর কিছু ডিলডো। জুলি বলল, “মাগীর সেক্স আছে প্রচুর। বলে সে রিঙ্কির সেক্স টয় গুলো আলমারি থেকে বার করল।”

প্রথমে তারা রিঙ্কিকে খাটে উপুড় করে শুইয়ে দিলো আর তারপর তাই দিয়ে রিঙ্কির হাত আর পা তারা বেঁধে দিলো খাটের সাথে। তারপর নির্মল তাকে ছেড়ে নিজে উলঙ্গ হল আর নিজের বাঁড়াটা নিয়ে রিঙ্কির মুখের কাছে ধরল। রিঙ্কির মনে হল এর থেকে মরে যাওয়া ভালো কিন্তু এদের দুজনের শক্তির কাছে হার স্বীকার করা ছাড়া তার আর কিছুই করার ছিলনা।

প্রথমে সে নির্মলের বাঁড়া থেকে মুখ ফিরিয়ে নিলো, নির্মল তার চুলের মুঠি ধরে জোর করে তার মুখে বাঁড়াটা ঢুকিয়ে দিতে গেলে রিঙ্কি প্রানপনে নিজের মুখ চেপে বন্ধ করে রাখল। নির্মল তার বাঁড়ার মুন্ডিটা রিঙ্কির কমলালেবুর কোয়ার মতো ঠোঁটের ওপর বোলাতে লাগল। নির্মলের বাঁড়ার মুখে প্রিকাম লেগে ছিল যেটা রিঙ্কির ঠোঁটে লেগে গেলো। ওদিকে জুলি একটা স্লাপার দিয়ে রিঙ্কির উন্মুক্ত তানপুরা সাইজ পাছায় একটা জোরে ঘা দিলো আর রিঙ্কি ব্যাথায় আহ করে উঠল, আর তার মুখটা একটু হাঁ হতেই নির্মল তার বাঁড়াটা তার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো। তারপর চুলের মুঠি ধরে মুখে ঠাপ দিতে শুরু করে দিলো। এদিকে জুলি স্লাপার চালিয়ে যেতে থাকলো রিঙ্কির পাছায় আর নির্মল নিজের আখাম্বা বাঁড়াটা রিঙ্কির মুখে ঢুকিয়ে দিতে শুরু করে দিলো। রিঙ্কির গলায় নির্মলের বাঁড়ার খোঁচা দিয়ে দম বন্ধ করে দিচ্ছিল আর ওদিকে জুলি রিঙ্কির পাছা দুটো লাল করে দিয়েছিলো।

কিছুক্ষণ পরে তারা রিঙ্কিকে চিত করে শুইয়ে দিলো আর পায়ের বাঁধনটা খুলে দিলো। নির্মল রিঙ্কির পা দুটো ভাঁজ করে নিজের কাঁধে তুলে নিয়ে নিজের বাঁড়াটা রিঙ্কির গুদে সেট করতে গেলো। এদিকে রিঙ্কির চোখের জল ফেলা ছাড়া আর কিছু করার ছিল না। কিন্তু রিঙ্কিকে দেখে তাদের উভয়েই তার ওপর কোনও দয়ামায়া এলো না, তাই সে একটা শেষ চেষ্টা করল তার পা দিয়ে নির্মলের বুকে একটা লাথি কসিয়ে দিলো। নির্মল টাল না সামলাতে পেরে বিছানায় শুয়ে গেলো। ওদিকে জুলিও নিজের জামাকাপড় খুলে উলঙ্গ হয়ে গেছিলো, সে সঙ্গে সঙ্গে রিঙ্কির মুখের ওপর নিজের পাছা দিয়ে বসে পড়ল আর পা দুটো ধরে নিজের দিকে টেনে নিলো। রিঙ্কির গুদ, পোঁদ সব নির্মলের সামনে উন্মুক্ত হয়ে গেলো। ওদিকে নির্মলও টাল সামলে নিয়ে উঠল। সে খুব রেগে গেছিলো আর স্লাপারটা হাতে নিয়ে রিঙ্কির শরীরের ওপর এলোপাথাড়ি চালাতে লাগল। কিছু ঘা রিঙ্কির পাছায়, কিছু মাইতে, কিছু পেটে তো কিছু গুদের ওপর পড়ল।

তারপর হাতের স্লাপার ফেলে দিয়ে নির্মল নিজের বাঁড়া গুদে না সেট করে পোঁদে সেট করে নির্দয়ভাবে নিজের আখাম্বা বাঁড়াটা একধাক্কায় ঢুকিয়ে দিলো। রিঙ্কির টাইট পোঁদের ফুটোয় নির্মলের বাঁড়া অর্ধেকটা ঢুকে গেলো, রিঙ্কি দারুন ব্যথায় কাতরে উঠল কিন্তু জুলি তার মুখের ওপর বসে ছিল বলে সে একটা শব্দও করতে পারলো না। শুধু জুলির পাছার তলায় রিঙ্কির চোখ দিয়ে অঝোরে জল গড়িয়ে পড়ল, ওদিকে নির্মল পোঁদে পুরো বাঁড়া গেঁথে ঠাপ দিতে শুরু করে দিলো আর নির্মমভাবে রিঙ্কির মাইগুলো টিপে চড়িয়ে লাল করে দিলো। রিঙ্কির মন না চাইলেও তার শরীর কিন্তু নির্মলের চোদনে সায় দিচ্ছিল, কষ্ট পেলেও তার শরীর এরকম রগরগে একটা সেক্স করতে চাইছিল সেটা রিঙ্কি বুঝল। এদিকে মুখের পাশে গুদ কেলিয়ে বসে জুলি রিঙ্কির মুখটা নিজের গুদে পোঁদে ওপর ঘসে চলেছিল। ওদিকে জুলি আর নির্মল দুজনে মিলে রিঙ্কির মাই দুটো টিপে টিপে লাল করে দিয়েছিলো।

This content appeared first on new sex story new bangla choti kahini

এভাবে প্রায় ১৫ মিনিট পোঁদ চুদে, নির্মল রিঙ্কিকে চিত করে শুইয়ে দিয়ে তার বাঁড়া রিঙ্কির গুদে ঢুকিয়ে রামঠাপ দিতে শুরু করল গুদে নিজের বীর্য ঢেলে দিল। এভাবে পাশবিক চোদন খেয়ে রিঙ্কিরও আদিম ইচ্ছাগুলো জেগে উঠেছিল। রিঙ্কিও ঠাপের তালে তালে নির্মলকে খিস্তি দিতে শুরু করে দিল।

রিঙ্কি- ওরে খানকির ছেলে, চুদিয়ে এতো মজা জানলে আমি অনেকদিন আগেই খানকির খাতায় নাম লেখাতাম রে। দে দে আমার গুদের জ্বালা জুড়িয়ে দে।

নির্মল- কেন তোর বর তোকে চোদে না।

রিঙ্কি- ওটাকে চোদা বলে, ২ মিনিট নাড়িয়ে মাল ফেলে দেয়, আর তোর বাঁড়ার কাছে ওটা নিতান্তই শিশু।

জুলি- ওরে খানকি খুব উপভোগ করছে দেখছি তোমার চোদন। এবার বুঝলি রেন্ডি আমি নিজের জামাইবাবুর সামনে গুদ কেলিয়ে কেন শুই?

রিঙ্কি- বুঝলাম রে, আমার তো নেশা ধরে গেলো, এখন থেকে তো তোর জামাইবাবুকে আমার রোজ লাগবে রে।

নির্মল- তুমি যখন বলবে ডার্লিং, এরকম গতর চুদতে পেলে কোন পুরুষ ছেড়ে দেয়?

এরপর আরও ১০ মিনিট একনাগাড়ে ঠাপিয়ে নির্মল রিঙ্কির গুদে নিজের বীর্য ছেড়ে দিল। নির্মল আর জুলি দুজনেই তাকে সেই অবস্থাতেই ফেলে রেখে নিজের ফ্লাটে ফিরে গেলো। এদিকে নির্মলের আখাম্বা বাঁড়ার চোদন গুদে আর পোঁদে পরার পরে রিঙ্কি হাঁটতেও পারছিল না। কিন্তু সারা শরীরে আজ তার একটা তৃপ্তি অনুভব করল।

আয়নার সামনে নিজের শরীরে দেখল বেশ কটা কালশিরার দাগ এমনকি তার পোঁদের ফুটোর পাশে সে রক্তও দেখতে পেলো। কিন্তু এসবের পরে রিঙ্কি সারা শরীরে আজ তার একটা তৃপ্তি অনুভব করল, সে তার স্বামীর কাছ থেকে যে শারীরিক সুখ পায়নি তা আর সে কণায় কণায় ভরে পেয়েছে। প্রথমে তার মতের বিরুধ্যে হলেও পরে সে নিজেই যোগ দিয়েছে, সে তার শারীরিক খিদের অসুধ পেয়ে গেছে। কারন পরপুরুষের কাছে চোদন খাবার মধ্যে একটা আলাদা অনুভূতি আছে যা আজ সে উপলব্ধি করেছে। তার আজ নিজের স্বামীর ওপর রাগ হতে থাকলো।

এরপর রিঙ্কি তার জীবনে আরও কত পুরুষের সাথে চোদন খেলায় মেতে উঠবে তা জানাবো ধীরে ধীরে পরের গল্পে।

(সমাপ্ত)

This story রিঙ্কি দত্ত – প্রথম উপলব্ধি ৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • জোরে দাও জোরে দাও, চুদে ফাটিয়ে ফেল ।
  • আমার নেশা
  • মাসির আদর : মাসির খাটে
  • বৌদির পোদ চোদা
  • চুদে চুদেই দিন কেটে গেল – আট

Leave a Comment