রিভেঞ্জ অফ আ কাউগার – আত্মকাহিনী

প্রফে সাপ্লি খাইয়া একরকম হতাশায় ধরলো। এই বয়সে মান ইজ্জত লইয়া টানাটানি। শুভ কোনরকমে পার পাইয়া গেছে, কিন্তুক আমি রইয়া গেলাম পিছে। লাইব্রেরীতে নীতুর দুধ
টিপতে টিপতে ফিজিওলজী পড়তাছি। নীতুও সাপ্লি খাইছে, ওর অবশ্য ভালো অজুহাত আছে। পরীক্ষার একমাস আগে আমগো থিকা পাঁচ বছরের সিনিয়র বয়ফ্রেন্ড ওরে ছ্যাকা দিয়া বিয়া করছে। হোম ইকোনোমিক্সের গাউছিয়া মার্কা একটা ছেড়িরে। বয়সে মনে হয় দশ বছরের ছোট হইবো লোকটার থিকা। নীতু লগে আমিও কান্দি আর কানতে কানতে একজন আরেকজনের শরীরের অঙ্গ প্রত্যঙ্গ চাপতে চাপতে পুরানা পড়া আবারো পড়ি। শুভ একটানা কল দিতেছিল, কয়েকবার ইগনোর করছি, হালায় তাও রিং দিতাছে। ধইরা কইলাম, কি রে বিরক্ত করস ক্যান?

– সুমইন্যা তুই কই?
– পড়তাছি জানস না?
– তো? ফোন ধরতে কি সমস্যা, সকাল থিকা খুঁজতাছি?
– কিল্যিগা?
– লাবনীর বিয়াতে যাবি না?
– নাহ, পরীক্ষার আগে কোথাও যাইতাছি না।
– বিয়া তো তোগো পরীক্ষার কয়েকদিন পর, যাবি কি না বল? ক্লাসের কে কে যাইবো লাবনী জানতে চাইছে।

লাবনী আমগো ক্লাসমেট, বন্ধের সুযোগে অর বাপে বিয়া দিতাছে। মাইয়াগো একটা সুবিধা, পাশ করার আগেই চোদাচুদির স্থায়ী বন্দোবস্ত হইয়া যায়, চাকরী পর্যন্ত ওয়েট করতে হয় না। শুভরে কইলাম, শোন এগুলা নিয়া চিন্তা করার ইচ্ছা নাই। পরীক্ষা হউক আগে, পরে দেখুম নে।
– উকে, তাইলে লিস্টিতে নাম উঠাইলাম তোর।

নীতুর লগে যা করি কাপড়ের উপর দিয়াই করি, বেশী বিরক্ত করি না। এ দুর্দিনে ও যে তবু সারাদিন সঙ্গ দিতাছে সেইটা নষ্ট করা বোকামী হইবো। দেখতে দেখতে পরীক্ষা আইসা গেলো, চইলাও গেলো। লাবনীর বিয়ার কথা ভুইলাই গেছিলাম। বাসায় রেস্ট লইতাছি পরীক্ষার পরদিন, শুভ ঘরে আইসা হাজির।
কি রে তোরে এইভাবে বিষন্নতায় ধরলো কেমনে? চল ঘুইরা আসি, মন ভালো হইয়া যাইবো।
অনেক গাইগুই করলাম। শেষে রাজী হইতে হইলো। শর্ত নীতুরেও লইতে হইবো। এদিকে পোলাপান যারা আগে যাইবো কইরা কথা দিছিলো লাবনীরে, তাগো নব্বই ভাগ পিছটান দিছে। লাবনীর বিয়া হইতাছে ওগো গ্রামের বাড়ী কটিয়াদীতে। ওর দাদার বড় নাতনী, ওগো বংশে একগাদা পোলার মধ্যে ও একাই মাইয়া। এইজন্য ঢাকায় না কইরা উপজেলা শহরে আয়োজন করছে। ঢাকাইয়া পোলাপানে এখন এমন হইছে ইন্টারনেট আর সেলফোন থিকা পঞ্চাশ গজের বেশী দুরত্বে কেও যাইতে রাজী না। কমতে কমতে পাঁচজনে আইসা ঠেকলো। আমরা দুইজন, নীতু, পলাশ আর তুষার।

সুন্দরী পোদওয়ালী নারীর সাথে চুদাচুদি-বাংলা চটি

বাংলাদেশের এই এলাকায় কখনও আসা হয় নাই। অনেক আগে একবার ময়মনসিং গেছিলাম, এরা বলতেছে কটিয়াদী নাকি কিশোরগঞ্জ জেলায়। মাইক্রোতে কইরা অনেক ঝক্কি ঝামেলার পর উপজেলা শহরে লাবনীর বাপের বাসায় পৌছাইলাম। ঢাকা থিকা কাউয়ার ডিসট্যান্স খুব বেশী না, কিন্তু এর মধ্যেই এরম ব্যাকওয়ার্ড জায়গা ছিল কে জানতো। ছোট শহরে বড় দোতলা বাসা। আত্মীয় স্বজনে অলরেডী ভইরা গেছে। আরো নাকি আসতেছে। গুজব যা শুনছি ঠিকই, ওগো ফেমিলিতে পোলার সংখ্যা মারাত্মক রকম বেশী, এমনকি আন্ডাবাচ্চা গুলাও পুরুষ প্রজাতির। শুভরে কইলাম, কি বালের বিয়া খাইতে আইলাম, আমগো বয়সী কোন মাইয়াতো দেখতাছি না!
– হ, একটা সমস্যা বটে। নীতুরে সামলায়া রাখ, লোকাল পোলাপানে অলরেডী লোলাইতেছে।

madam choti golpo

মাইয়া শর্টেজের চাইতেও বড় সমস্যা হইয়া দেখা দিল বাথরুম শর্টেজ। কেউ না কেউ অলওয়েজ বাথরুম দখল কইরা আছে। এমনেই আসতে চাইতেছিলাম না, তারউপর এইসব গ্যাঞ্জামে আমি মহা খাপ্পা। অপরিচিত লোকজনের মাঝখানে ছাগলের তিন নম্বর বাচ্চা হইয়া আমরা পাঁচজনে সময় কাটাইতেছি। ছোট মফস্বল শহরে দেখার মত কিছু নাই। ঢাকা শহর এত দ্রুত বদলাইতাছে আর বাংলাদেশের মফস্বলগুলা দেখলে মনে হয় এখনও ১৯৮০ সাল চলে। লাবনী আমাগো দুর্দশা দেইখা আশা দিল, ওর খালাতো কয়েকটা বোন আসতেছে গায়ে হলুদের দিন রাইতে, তখন এত নিরামিষ লাগবো না। কি আর করা তার আগ পর্যন্ত শুভ আর আমি কাজের ছেড়ি গুনতে গুনতে সময় কাটাইতে লাগলাম।

মফস্বলের একটা জিনিশ ভালো, এইখানে খাওয়াটার মান ভালো থাকে, পরিমানও বেশী। বিনয় না কইরা খাইতেছি আর লাদাইতেছি। কয়েক পাউন্ড এক্সট্রা ওজন নিয়া যাইতে চাই এইখান থিকা। লাবনীরে জিগাইলাম, তোর বাপে কি করে রে?
– শিক্ষা অফিসার।
– শিক্ষা অফিসারের এত টাকা? আলিশান বাড়ি, বিয়াতে জাকজমকের কমতি দেখতেছি না, সরকারী চাকরী কইরা এত টাকা কই পায়?
– তা দিয়ে তোর কি দরকার?
– জানতে চাইলাম আর কি।
শুভ থামায়া দিয়া কইলো, সুমন গ্যাঞ্জাম করিস না। তোর কথা বলার আর কোন টপিক নাই? মাইয়াটা দাওয়াত দিয়া আনছে আর তুই তার বাপরে গাইলাইতাছস?
– এহ, শালা, গালি দিলাম কখন রে, কৌতুহল দেখাইতেছি।

new chodar golpo ভাতিজী কে চোদার গল্প

লাবনীর বিয়াও হইতাছে এক সাবেক এমপির ভাতিজার লগে। দেশের ডান ঘেষা রাজনৈতিক দলের লোক। এরা আবার সবসময় খুব টাকাওয়ালা থাকে। রাজনীতির ডান দিকে অবশ্য আগাগোড়াই টাকাপয়সার সরবরাহ ভালো, সব দেশেই। ডানপাশে বইসা টাকা চুষতে সুবিধা মনে হয়। পোলায় নাকি এম.বি.এ করছে কানাডা থিকা। কে কইবো আসলে এমবিএ করছে না বাপের টাকায় মাগীবাজী করছে। বিদেশী পোলা তার উপর নামকরা মালদার পার্টি ফ্যামিলি শুনলে বাংলাদেশে পাত্রীপক্ষের মাথা ঘুইরা যায়। ডাক্তার মাইয়াটারে তুইলা দিতাছে সম্ভাব্য বকলম পোলার হাতে।

গায়ে হলুদের দিন বিকালে মৈমেনসিং থিকা ওর সেই কথিত খালাতো বোনের দল আইলো। সর্বসাকুল্যে তিনটা গ্রহনযোগ্য নারী। লগে সাত আটটা পোলা। নারীগুলা আমাদের চাইতে কয়েকবছরের বড়ই হইবো। পলাশ আর তুষারও মুষড়ে পড়লো। ঢাকায় বকশী বাজারে পোলাপানে কত কি মজা করতাছে ভাইবা, ডিসিশন হইলো পরদিন রাইতে বিয়া খাইয়াই ভাগাল দিমু। শুভ কইলো, দোস্ত কিছু মনে করিস না। পরিস্থিতি এরম হইবো স্বপ্নেও ভাবি নাই, নাইলে তোরে জোর কইরা আনতাম না। সমকামী বিয়াতেও মনে হয় এর চাইতে বেশী মেয়ে থাকে।

ভাবিকে চুদার গল্প

হলুদ মাখামাখি শেষ হওয়ার আগে কারেন্ট গেলো গা। হ্যাজাক জ্বালাইয়া বাকিটুকু শেষ করা হইলো। আমরা কয়েকজনে ছাদে গিয়া উঠলাম। এত বড় অন্ধকার আকাশ অনেকদিন পর দেখতেছি। আড্ডা মারতেছিলাম, দেখি যে খিলখিল কইরা হাসতে হাসতে সেই খালাতো মাইয়াগুলা হাজির। কথায় কথায় পরিচয় হইলো, দুইজনে বিবাহিত আর অন্যজন ওয়েটিং লিস্টে আছে। একজনের আবার জামাই থাকে ইটালী। লেবার টেবার মনে হয়। উনিই পালের গোদা, জুলিয়া।

আপুকে চোদা-আপুকে চোদার মজা

এর দেখলাম অত ব্যাকওয়ার্ড টাইপের না। অবশ্য ময়মনসিঙ্গে অনেকগুলা কলেজ ভার্সিটি আছে। ওগুলার প্রভাব লোকাল পোলাপানের উপর তো থাকবই। শুভ কইলো, হ, আমরা তো মাঝে মইধ্যে ময়মনসিংহে যাই, ঐ মেডিকেলে ফ্রেন্ডদের অনেকে আছে। আপনারা কি রওশন এরশাদের সাপোর্টার নাকি?
– এলাকার মেয়ে ভোট তো দিতেই হয়। এরশাদ কি খুব খারাপ ছিল?
– হালায় লুইচ্চা।
– পুরুষ মাত্রই আলুর দোষ থাকে। তোমাদের তারেক মামুনের নামেও তো অনেক কাহিনী বের হয়েছে।
– লাভ নাই, এরশাদ অলটাইম লুইস সম্রাট উপাধী নিয়া রাখছে।
– তো? মেয়েরা কিন্তু লেডী কিলারদের পছন্দই করে, জানো তো?

জুলিয়ার লগে কথাবার্তা বইলা ভালো লাগতেছিল। হয়তো কয়েকবছরের বড় কিন্তুক আলোচনায় বেশ খোলামেলা। বিয়ার পরে এমনেই মেয়েদের লজ্জা কাইটা যায়। জুলিয়ার পুরাটাই কাইটা গেছে। এই কথা সেই কথা হইয়া অনেকে অনেক কিছু বললাম। জুলিয়া ঢাকায় জগন্নাথ থিকা পাশ করছে। কইলো, জানো ক্যাম্পাসের কোন জিনিশটা সবচেয়ে মিস করি?
– আড্ডা?
– নাহ, লোকে মুখে বলে আড্ডা মিস করে। আসলে সবচেয়ে মিস করি ক্যাম্পাসের হবু প্রেমিকদের। সপ্তাহে যে কত চিঠি আসতো আমার কাছে, এখন বছরে একটাও পাই না।
– কেন, আপনার জামাই লিখে না?
– ও লিখবে? তোমাদের মাথা খারাপ!

রাত গভীর হওয়ার পর লোকজন একটু কইমা গেলো। জুলিয়া, শুভ আমি আর নীতু। জুলিয়া জানাইলো তিনমাস আগে সে ইটালী গেছিলো, জামাইর লগে দেখা করতে। জামাই ঐখানে এক ইটালীয়ান মাইয়ার লগে লিভ টুগেদার করতেছে। ও একরকম না জানায়া গিয়া হাতেনাতে ধরছে। আগেই অনুমান ছিল। এখন দেশে ফেরত আইসা ডিসিশন নেয় নাই ডিভোর্স দিব কি না।
শুভ কইলো, এগুলা খুবই কমন। বাংলাদেশী একটা ব্যাচেলর পোলা যখন বিদেশে যায় সবার আগে সে যে কামটা করে তা হইলো, একটা বিদেশী মাইয়ারে বিছানায় নেয়। মুখে যে যাই বলুক এইটা হলো বাস্তবতা। বিদেশে ছিল কিন্তু বিদেশী মেয়ের সাথে ঘুমায় নাই এরকম কোন লোক জগতে নাই।

 

চাঁদের আলোতে ঠান্ডায় আমরা গুটিসুটি হয়ে বসে আড্ডা চালাইলাম। শুভ আমাগো টুকটাক দুয়েকটা এক্সপেরিয়েন্স কইতেই জুলি

খালাকে চুদার গল্প

য়া আর নীতু মুখ চেপে বললো, ও মাই গড, ছি ছি!
– অনেকেই অনেক কিছু করে, আমরা সৎ সাহস নিয়া বললাম।
নীতু বললো, আমি আর কোন পুরুষকে কোনদিন বিশ্বাস করব না। তোমরা যে কোন কিছু করতে পার, আনবিলিভেবল!

রাত দেড়টার দিকে সিঁড়ি দিয়া নাইমা নীচে আসলাম ঘুমাইতে। কেন যেন মনে হইলো জুলিয়া সিঁড়ির অন্ধকারে হাত দিয়া আমার ধোনটা ধরে নিল। ভুল করেও লাগতে পারে। আমি নীচে আইসা শুভরে জানাইলাম। ও কইলো, মাগীটা একই কাজ আমার উপরেও করছে। এইটা ইচ্ছাকৃত। মহিলা একটা কাউগার, চাহনী দেইখাই টের পাইছি।

সকালে বেলা কইরা উঠলাম। বিয়ায় ভাড়াইট্যা মেহমান হইয়া আসার সুবিধা হইলো কোন কাজ করতে হয় না। এক পেট খাইয়া লাবনীর বাসার সামনে গ্যাজাইতেছি। জুলিয়া বললো, চলো তোমাদের শহরটা ঘুরিয়ে দেখাই।
– আপনি চিনেন ভালো মত!
– চিনবো না কেন? ছোটবেলায় লাবনীদের বাসায় কত বেড়াতে এসেছি।

নীতু যাইতে চাইলো না। এক রিকশায় তিনজনে উঠলাম। জুলিয়ার পিছে বসছে শুভ আর পাশে আমি। উকি মাইরা দেখলাম প্যান্টের উপর দিয়া শুভ তার ধোনটা জুলিয়ার পিঠে ঠেস দিয়া রাখছে। আমি কইলাম, হারামী তুই আর ভালো হইলি না?
শুভ ঠোটে আঙ্গুল দিয়া কইলো, চুপ চুপ।
জুলিয়া শুনে বলতেছে, কি হয়েছে?
– কিছু না আপু, সুমন শালা বজ্জাত বাজে কথা চিন্তা করে।
– হা হা, যদি বলি আমি জানি সুমন কি বলেছে?
– অসম্ভব, বলেন সুমন কি মীন করেছে?
– বলবো?
– হু, পারলে বলেন?
– আমার পিঠে। কি ঠিক আছে?
আমি কইলাম, মেরেছে রে, আপনি দেখি সবই বুঝেন।
– তো বুঝবো না কেন? তোমরা মেয়েদের যত অবুঝ ভাবো সেটা ভুল।
– ওহ, না, অবুঝ কেন ভাববো, শুভ ব্যাটা ছাগল ধরা খেয়ে গেল।
– ধরা খাওয়ার কিছু নেই, কি বলবো, আমার ভালোই লাগছে।

কয়েকবার রিকশা বদলায়া আধা দিন ঘুরাঘুরি চললো। আমি কনুই দিয়ে জুলিয়ার দুধে চেপে চুপে নিলাম। শুভ তো প্রায় মাল বের করে ফেলে জুলিয়ার পিঠে। রিকশা ঝাকায়া নড়াচড়া করতেছিল। জুলিয়া বললো, বয়েজ, এটা ঢাকা শহর নয়, সুতরাং একটু রয়ে সয়ে…

বিকালে বিয়ার ভীড়ে আইসাও মনটা পইড়া রইলো জুলিয়ার কাছে। মাগী কাচা মাংসের স্বাদ লাগাইয়া দিছে জিহ্বায়, এখন শান্ত হই কেমনে। জুলিয়াই শুরু করলো প্রথমে। বরযাত্রীর জন্য গেট ধরা হইছে, সেই ভীড়ে সে আবারও আমার ধোন হাত দিল। এবার প্রায় আধা মিনিট ধইরা রাখছিল। আমি পাল্টা কইরা ওর পাছায় হাত দিলাম। সামনে পিছনে মানুষ, এর মধ্যে হাতাহাতি চললো। পোটকা মাছের পেটের মত পাছাটা শাড়ীর ভেতরেও ফুলে আছে। ইচ্ছা হয় যে একটা যাতা দিয়া পিষা ফেলি মাইয়াটারে। কিন্তু ওগো পক্ষের লোকজন অনেক বেশী, পিটাইয়া পাঁচ মিনিটেই হট ডগ বানায়া দিবো। জামাই দেখার ভীড়ে শুভ সাহস কইরা জুলিয়ার দুধে হাত দিল। দিনে দুপুরে তিন চারশো লোকের সামনে। সামনে মানে কেউ দেখে নাই, আমি ছাড়া।

এদিকে তুষার আর পলাইশ্যা ঢাকা ফিরার বন্দোবস্ত করছে। ব্যাগ বুগ রেডী। খাওয়া হাগাও কম্প্লিট। কন্যা সম্প্রদান হইয়া গেলে ভাগবো। আমি আর শুভ দোটানায় পইড়া গেলাম, যাবো কি যাবো না। আজকের অনুষ্ঠানের পরে থাকাটা ভালো দেখায় না। বড় জোর কালকে দুপুর পর্যন্ত থাকা যায়। এই একদিনে জুলিয়াকে চোদার সুযোগ কই। বাসাভর্তি জুলিয়ার ভাই ব্রাদার। এইসব নিয়া কথা বলতেছি জুলিয়া দৌড়ায়া আসলো, লাবনীরে নিয়া যাইতেছে ছেলের গ্রামের বাড়ী মুমুরদিয়া, সাথে আমি যাচ্ছি, তোমরা কেউ যাবে নাকি?
– যাওয়াটা কি উচিত হবে?
– কেন উচিত হবে না, এখান থেকে তেমন কেউ যাচ্ছে না, শুধু লাবনীর ছোটভাই যাবে।
শুভ জিগাইলো, সুমন, যাবি?

অনেক সাধাসাধির পর নীতু থাকতে রাজী হইলো। ও আবার এত রাতে তুষারের লগে ঢাকা যাইতে চাইতেছে না। মন্দের ভালো হিসেবে আমাদের সাথে থাকা বেটার মনে কইরা রইয়া গেল। বিদায় টিদায় নিয়া লাবনীর লগে আমরা ওর শ্বশুরবাড়ী গেলাম সেই রাইতে। পরদিন ওর জামাইর গ্রামের বাড়ী যাইতে হবে।

বাংলাদেশ এত খালবিলের দেশ, অথচ বিল বলতে সারাজীবন রামপুরা ঝিল বুইঝা আসছি। এইখানকার বিল দেইখা বুঝলাম, বাস্তবের বিল কত বড় হইতে পারে। বোটে কইরা যাইতে যাইতে জুলিয়ারে জিগাইলাম, “পুরুষবধিয়া” নাম দিছে কেন এই বিলের? পুরুষলোকের সাথে কোন ঝামেলা আছে নাকি?
– তা তো থাকতেই পারে, কেন ভয় পাচ্ছো?
– আরে ধুর, আপনেরে আবার কিসের ভয়।
– আচ্ছা দেখা যাবে।

বেলা পইড়া গেল পৌছতে পৌছতে। গন্ডগ্রামে ইয়া বড় প্রাসাদ তুলছে লাবনীর শ্বশুর। বাংলাদেশের গরীব লোকের উপার্জন কারা চুরি করে বুঝলাম। দেশ দুইবার স্বাধীন হইলো কিন্তু ব্রাহ্মন্যবাদের জাত্যাভিমানও যায় নাই, জমিদারীও যায় নাই। হয়তো তাগো নামধাম আর ধর্ম বদলাইছে। ধর্ম নিশ্চিতভাবে শোষনের এক নাম্বার হাতিয়ার। এই আফিম দিয়া মানুষরে ভালোই বোকা বানাইয়া রাখা যায়। নাইলে লাবনীর শ্বশুরবাড়ি বহু আগেই লুট হওয়ার কথা।

হাত মুখ ধইয়া আইসা দেখি খানা পিনার বিশাল আয়োজন। গলা পর্যন্ত ভইরা পাঙ্গাস মাছ আর নানা রকম ভর্তা ভাজি দিয়া ভাত খাইলাম। জুলিয়া বললো, গত তিনদিন ধরে দেখছি তোমরা দুজনে এত এত খাও, পেটে জায়গা হয়?
– কি যে বলেন, বেশী খাইলাম কোথায়? একটু মন দিয়া খাইতেছি সেইখানেও যদি বাধা দেন…

দোতলায় দুইটা রুমে আমাদের জায়গা হইলো। লাবনীর ভাইর লগে আমরা দুইজন একরুমে, আর পাশের কোঠায় জুলিয়া আর নীতু। সন্ধ্যার পর পরই পল্লীবিদ্যুতের কারেন্ট থাকে না। রাইতে নাকি সেচের পাম্প চলে। ভালোই হইলো। বিলের ধারে খোলা জায়গায় জটলা কইরা বসলাম। লাবনীর স্কুল পড়ুয়া ভাইটারে লইয়া মহা ঝামেলায় পড়লাম। হারামী আমরা যেইখানে যাই সেইখানে আইসা হাজির হয়। জংলা জায়গাটা জুইড়া জোনাকী পিট পিট করতাছে। দিনের ভ্যাপসা গরমের পর বিলের উপর দিয়া মৃদুমন্দ হাওয়া আসতাছে। রাইতে আবার বৃষ্টি হয় গত কয়েকদিন ধইরা। ভদ্র গল্প করতে করতে অবধারিতভাবে প্রসঙ্গ একটু আধটু আঠারো প্লাসে রুপান্তর হইলো। পরকীয়া নিয়া আলোচনা করতেছিলাম। শুভ আর আমি কথা কইতে কইতে জুলিয়ার দুই পাশে গিয়া বইলাম। আমার আরেক পাশে নীতু বইসা, তারপর খাড়ায়া আছে লাবনীর ভাই হারামজাদা। ভিজা বাতাসে মাইয়াদের সাথে ঘনিষ্ঠ হইয়া বইসা থাকতে ভালো লাগতেছিল। কিন্তুক মনটা আরো কিছু চায়। আড্ডার ফাকে আন্ধারেই জুলিয়ার উরুতে হাত দিলাম। জুলিয়া কিছু কইলো না। উরু টিপতে টিপতে একবার হাটুর দিকে যাই আরেকবার কোমরের দিকে যাই। শেষে কি আর করা সাহস কইরা ভোদার দিকে হাতটা দিলাম। ওরে শালা, কে জানে পায়জামা খুইলা রাখছে। ভোদা তো দেখতাছি প্রায় উন্মুক্ত। বেশী খুজতে হইলো না, শুভর হাতের লগে আমার হাতের দেখা হইলো, শুয়োরটা আমার আগেই হাতায়া রাখছে। আমি ওর হাতটা ঝাড়া দিয়া সরায়া ভোদার দখল লইলাম। মোটা মোটা উলুখাগড়ার মত লোম জমাইছে মাগী। বইসা আছে এমন ভাবে বেশী নীচে হাত দেওয়া যাইতেছে না। ভোদার মালভুমিতে থলথলে চর্বি দিয়া ফুলানো। অনেকদিন পর এরকম ফোলাফালা ভোদা হাতে আসলো। হাতটা মাখলে নিলাম ভোদায় বহুবার। আরো দুইজন লোকের উপস্থিতি লুকায়া ভোদা ধরতে চরম থ্রীল হইতেছিল। নীতু কইয়া উঠলো, কি রে, আমরা মেয়েরাই শুধু কথা বলে যাব নাকি, তোরা কিছু বলবি না?
– বল বল তোর মেয়েরাই বলতে থাক, আমরা শুনতেছি।
জুলিয়া বললো, হু, শুনছো এটাই ভালো, বলতে হবে না।

দুধে হাত দিতে গিয়া শুভর লগে আবার দেখা। আমার সাইডের দুধটা ও হাতাইতেছে, টাইনাও সরাইতে পারতেছি না। হুড়াহুড়ি অনুমান কইরা নীতু কইলো, এই কি করিস রে তোরা, কিছু একটা হচ্ছে!
– কই? গা চুলকাই, মশা কামড়ায়।
– তোদের দিয়ে বিশ্বাস নেই, কখন যে কি করবি?

লাবনীর শ্বাশুড়ী আইসা রাইতের খাবারের লাইগা ডাক দিল। হ্যাজাকের আলোয় সাবধানে কাটা বাইছা মাছ ভাত খাইলাম। লাবনী কেন যেন গুম হইয়া আছে। বিয়ার দ্বিতীয় দিনে মাইয়ারা তো হাইসা কুল পায় না। কিছু হইলো না কি। খাইয়া দাইয়া এখন ঘুম দেওয়া ছাড়া উপায় কি। নীচে ব্যাটারী দিয়া টিভি চলে, কিন্তু টিভি টুভি দেখার মত মন নাই। জুলিয়া ভোদা ধরাইলো আজকে, কিন্তু চোদা কি আদৌ দিবে, সেই ব্যাপারে কিছু তো বলতেছে না। আবার এইখানে চোদার সুযোগই বা কই? শুভর লগে বারেন্দায় ফিসিফিসায়া এগুলা নিয়া কথা বলতেছি, জুলিয়া আমগো দেইখা আসলো। একটু কেশে বললো, লাভার বয়েজ, রাতে রুমে আসো।
– আপনাদের রুমে?
– হু।
– নীতু আছে তো?
– হু, তোমাদেরই তো বান্ধবী, কিছু বলবে ও?
– না তা বলবে না হয়তো, আর ঘুমিয়ে থাকলো তো জানবেই না।

তাড়াতাড়ি শুইয়া পড়লাম আমরা দুইজন। শুভ মোবাইলে রাত একটার জন্য মাইল্ড এলার্ম দিয়া রাখলো। সমস্যা হইতেছে লাবনীর ভাই মাসুমরে লইয়া। শুভ কইলো, চিন্তা করিস না, শালা কোন ঝামেলা করলে হাত পা বাইন্ধা দোতলা থিকা ফেইলা দিমু।

শুভর ধাক্কাধাক্কিতে ধড়মড় কইরা উঠলাম, কি রে করবি না?
আমি কষ্ট কইরা চোখ মেইলা কইলাম, কয়টা বাজে?
– দুইটা।
– খাইছে, এলার্ম বাজে নাই?
– বাজছে, আমি কইরা আসলাম এতক্ষন, এখন তুই যা।
– কইরা আসলি মানে, আমারে ডাক দেস নাই কেন?
– এই যে ডাক দিলাম।
– চুতমারানী, নিজে আগে করে নিলি?
– এখন যা, ঝামেলা করিস না, মাসুমের ঘুম ভাঙলে আদৌ করতে পারবি কি না সন্দেহ।

পা টিপা টিপা পাশের রুমে গেলাম। ঝি ঝি পোকার ডাক আর নিশাচর পাখির শব্দ ছাড়া সব শান্ত। ঢাকা শহরের মত গাড়ী ঘোড়ার আওয়াজ নাই। জানালা খুইলা রাখছে কিন্তু কোনটা নীতু আর কোনটা জুলিয়া কেমনে বুঝি। হাতের আঙ্গুল ফুটায়া মটমট শব্দ করলাম, জুলিয়া যদি উত্তর দেয়। কাজ হইলো তাতে। জুলিয়া কেশে উঠলো। আমি সাবধানে গিয়া ওর পাশে শুইয়া গেলাম। গ্রামের খাট মচমচ কইরা উঠলো আমার ওজনে। কাথার তলে জুলিয়া পুরা ল্যাংটা হইয়া আছে। এই রকম আস্ত পুর্ণবয়ষ্ক নারী অনেকদিন চোদা হয় না। আমি শুরুতেই ওর দুধে হাত দিলাম। সন্ধ্যায় ব্রা নীচ দিয়ে কষ্ট করে ধরেছি। এখন মুক্তি পেয়ে জাম্বুরা দুটো ফুলে ফেপে আছে। ওহ, এরকম দুধ কতদিন যে মুখে দেই না, মনেও করতে পারতেছি না। কিছুক্ষন চাপাচাপি করে বোটা সহ দুধের অনেকখানি মুখে ভইরা নিলাম। মনে হয় যে গিল্যা খাইয়া ফেলি। এক হাত দিয়া আরেক দুধ ধইরা রাখছি, অন্য হাত পিঠে বুলাইতে লাগলাম। নীতু মাগীটা ওপাশ ফিরে নিঃশব্দে ঘুমাচ্ছে, ভালোই। জিভ দিয়া বোটা লাড়তে লাড়তে চরম চোষা চালাইলাম।

জুলিয়া আহ কইরা শব্দ করলো। মনে হয় দুধে কামড়টা বেশী হইয়া গেছে। আমার মাথাটা সরায়া দিল দুধ থেকে। তারপর চিত হইয়া আমারে টাইনা বুকের ওপর নিল। তার মানে ঠাপ শুরু করতে হবে। আমি ধোনটা ভোদার আগায় হাত দিয়া নাড়াচাড়া করলাম। চোদার আগে ভোদার এদিক সেদিক লেড়ে না নিলে ভোদার তেল বের হয় না। এরপর গর্তটা অনুমান কইরা ঠাইসা দিলাম ভোদায়। কিছুক্ষন আগে চোদা খাইছে তবুও ভিজা। আস্তে আস্তে ঠাপ শুরু করুম, খাটটা মচমচ কইরা উঠলো। এ তো মহা ঝামেলা! আমি একটা স্ট্রোক দেই আর খাটে কিচ কইরা প্রতিবাদ জানায়। এত ভয় পাইলে কি চলবো ভাইবা, জোরে শোরে ঠাপানো শুরু করলাম। পিচ্ছিল গভীর ভোদা, খুব বেশী ব্যবহার হয় নাই বুঝা যায়, এখনো টাইট হইয়া আছে। খাটের ক্যাচকোচ শব্দ একটু বেশী হইতেছিল, নীতু গলা খাকারি দিয়া উঠলো। আরো দুরে সইরা গিয়া শুইলো। আমার তখন রোখ চাইপা গেছে, উবু হইয়া জুলিয়ার পা দুইটা কান্ধে লইলাম। দুই হাত দিয়া ওর দুই হাত খাটের লগে ঠাইসা রাইখা রাম ঠাপানি দিতাছি। জুলিয়া কিছুক্ষন পর পর ভোদা দিয়া আমার নুনুটা আকড়ায়া ধরে। ওর পাছায় কয়েকটা আলতো চাপড় মাইরা হড়বড় করে মাল ঢেলে দিলাম জুলিয়া ভোদায়। পুরা ঘাম দিয়া গোসল কইরা উঠছি যেন। ভোদার মধ্যে ধোন রাইখা জুলিয়া বুকে শুইয়া পড়লাম।

সকালে দাঁত ব্রাশ করতেছি নীতু মাথা ঝাঁকিয়ে বললো, তোরা দুইজন যে কি চীজ, সত্যি অবিশ্বাস্য!

শুভরে জিগাইলাম, তোর কি মনে হয় নীতু কাউকে বলবে?
– নাহ, কাকে বলবে এইখানে, হু কেয়ার্স?

দিনে লাবনীর খালা শ্বাশুড়ীর বাড়ীতে দাওয়াতে গেলাম। ফেরার পথে ওদের বিশাল ফল বাগানে থামলাম গাছ পাকা লীচু খেতে। লাবনী আর নীতু ফিসফিসিয়ে কি যেন আলাপ করছে সকাল থেকেই। লাবনীর চেহারা বেশ মলিন দেখছি। কিছু হলো নাকি ওর জামাইর সাথে। গাবুর ডেকে আনা হয়েছে লীচু পাড়তে। আমি নীতুকে বললাম, কি হয়েছে রে?
– কৈ?
– মানে কিছু হয়েছে কি না, লাবনীকে চিন্তিত দেখি?
– কই চিন্তিত, তুই তোর কাজ কর।
– আরে আমার কাছে লুকাচ্ছিস? তুই না আমার বেস্ট ফ্রেন্ড?
– বাদ দে, শুনে লাভ নেই।
– লাভ না থাকলে নেই, তুই বল।
– ওর জামাইয়ের সিফিলিস বা এরকম কিছু আছে, লাবনী সেটা টের পেয়েছে।
– বলিস কি, কন্ডম ব্যবহার করতেছে তো?
– কন্ডম কোথায় পাবে, নতুন বর, কিছু বলতেও পারছে না, তার ওপর আবার আরেক সমস্যা!
– আরেক সমস্যা?
– জামাই শুয়োরটা নাকি লাবনীর ভার্জিনিটি টেস্ট করছে, বিছানায় রক্ত খোজাখুজি করতেছে।
– শালা ইতর, নিজে মাগিবাজী করে এসটিডি বাধাইছে আবার বৌয়ের ভার্জিনিটি খুজে?
– ইতর আর কাকে বলবি, তোরা সবই তো একরকম।
– নোপ নোপ, সবাই একরকম না। লাবনীর বাপে খুজে খুজে হারামজাদা পাত্রের কাছে বাচ্চা মেয়েটাকে বিয়ে দিলো, এখন বুঝবে মজা।

মনটা খারাপ হয়ে গেল নীতুর সাথে কথা বইলা। কি আর বলবো। এইটাই দেশের বাস্তবতা। যত বড় চুদুক ছেলে হবে সে তত কুমারী মেয়ে খুজে। নিজের ধোনে সিফলিসের ফোড়া সেই হুশ নেই, বৌয়ের ভোদা ছিড়লো কি না তা নিয়ে হুলস্থুল। শুভরে খুজতে বাইর হইলাম, ওরে জানাইতে হবে। গেল কই শালা। এদিক ওদিক বহু খোজাখুজির পর বাগানের পাশে পাট ক্ষেতে মনে হলো ওর গলার স্বর শুনলাম। যা ভেবেছি তাই, জুলিয়ার সাথে ডগি মারতেছে পাট ক্ষেতে। জুলিয়া তার লেহেঙ্গা তুলে ফর্সা পাছাটা বের করে উবু হয়ে দাড়িয়ে। শুভ যাস্ট প্যান্ট নামিয়ে ধোন চালাচ্ছে জুলিয়ার ভোদায়। আমি মুখে দুই আঙ্গুল দিয়া শিশ দিলাম। শুভ মুখ ফিরায়া হাত তুইলা বললো, একটু দাড়া আসতেছি।

একটু বইলা পাঁচ মিনিট দশ মিনিট হইয়া গেলো, শুভ ফ্ল্যাত ফ্ল্যাত কইরা চোদা দিতেছে যেন শেষ হইবো না। আমি বিরক্ত হইয়া আবারও শীশ দিলাম। কয়েকবার হাতছানির পর ওরা চোদা বন্ধ কইরা আসলো। শুভ কইলো, কি রে কি হইছে?
– তোরা দিনে দুপুরে করতেছিস, লোকে দেখবো না?
– কেউ দেখছে?
– আমি দেখছি।
– আর তো কেউ দেখে নাই, শালা তুই মানুষ হইলি না। তোর জন্য না শেষ করে আসতে হইলো, এখন ধোনে ব্যাথা করতেছে।
– ওকে, যা কর গিয়া, শেষ কইরা আয়, আমি গেলাম।

সন্ধ্যায় শুভরে লাবনীর ঘটনা কইলাম। শুভ কইলো, কি করবি বল, দেশের সামাজিক অবস্থাটাই এমন। এইখানে পুরুষপোলারা ইচ্ছামত মাগী চুদে, কাজের বুয়া চোদে, ধর্ষন করে, সমাজ এগুলারে দোষ হিসাবে দেখে না। কিন্তু কোন মেয়ে কিছু করলে সমাজের ধোন খাড়া হয়ে যায়। মেয়ে মানুষের সতিত্ব এইখানে মহা গুরুত্বপুর্ন বস্তু।
– হুম। হুমায়ুন আজাদ বলছিল, নারীর সতিচ্ছদ পুরুষের জাতীয় পতাকা। এখন বাস্তবে সেইটা দেখতেছি।
– এইটা সব সময়ই ছিল। আগে আরো বেশী ছিল। কুমারী প্রমান না হইলে তো আগে বিয়াই হইতো না। সতীদাহ প্রথা এই দেশে ছিল কি সাধে?
– সেইটাই, রাম লক্ষনই যেইখানে সেক্সিস্ট ফাক হেড, সাধারন লোকের কাছ থিকা আর কি আশা করবি।

রাতে খাবারের পর জুলিয়া কইলো, আজকে আর আসার দরকার নেই, বেশী ঝুঁকি হয়ে যায়। কি আর করা, শুভ একবার বেশী চুইদা নিল। দেখা যাক আরো একদিন আছে, যদি কিছু হয়।

লাবনীর শ্বশুরের খুব মাছ ধরার শখ। লোকজন নিয়া মাছ ধরতে যাইতেছে। শুভরে কইলাম, যাবি?
– কে কে যাইতেছে? ভাবতেছি বাসাটা ফাঁকা হইবো কি না, সেরম হইলে না যাই।

শ্বশুর সাহেব মহা পীড়াপীড়ি শুরু করলো। লাবনীর জামাই তো নীতুরে না নিয়া যাইবোই না। শুভ অনেক কৌশল কইরা নীতু সহ লাবনীর ভাই মাছুমরে গছায়া দিল মাছমারা পার্টির লগে। এগারটার মইধ্যে বাসা পুরুষশুন্য। দোতলায় গিয়া জুলিয়ারে রুমে পাইলাম। ও কাপড় চোপড় গুছাইতাছে। আজকে বিকালে যামু গা আমরা। আমার একটা সমস্যা, চোদার কথাটা তুলতে পারি না। শুভ কেমনে জানি লজ্জা ছাড়াই প্রসঙ্গটা তুলে। আমি জুলিয়ার কাপড় গোছানো দেখতে দেখতে আজাইরা টপিক নিয়া কথা বলতে লাগলাম।

জুলিয়া মহা ত্যাদোর মেয়ে। সে তো ঠিকই জানে আমি কেন ঘুরঘুর করতেছি। পোলা নাচাইতে এক্সপার্ট। শালা এই ধোনের জ্বালাতেই পুরুষ জাতি মেয়েদের কাছে মাইরটা খাইয়া যায়। সে কাপড় গুছাইতে গুছাইতে নিজের কামিজটাও খুলে ফেললো। শুধু সেমিজ আর পায়জামা। সেমিজের নীচে কোন ব্রাও পড়ে নাই। ভরপুর দুধ দুইটার বোঁটা খাড়া হইয়া আছে সেমিজের তলায়। উঠে গিয়ে দরজাটা চাপিয়ে দিয়ে পায়জামাটা খুলে ফেললো জুলিয়া। শুধু সেমিজ পড়ে ব্যাগের চেইন আটকাতে আটকাতে অনর্গল কথা বলে যাচ্ছিল। সকালের রোদে ওর ফর্সা পাছা আর পা দুটো দেখলাম। থলথলে ময়দার তালের মত দেখাচ্ছে। যখন দাড়ায় পাছার দুপাশে টোল পড়ে। চেয়ারে বসে থাকতে পারতেছি না এই দৃশ্যের পর। ও ঘুরে সামনে এসে দাড়ালো। কালো লোমে ভরা ভোদা। ফর্সা উরু গুলোতেও হালকা হালকা লোম। ধোনটা শক্ত হয়ে যেন ফেটে যাবে এখন। আমি ওকে জড়িয়ে ধরে ভোদায় গাল ঘষতে লাগলাম। দুই হাত দিয়ে ময়দার তাল পাছা দুটোকে খামছে রাখলাম। ইচ্ছা কামড়ে ছিড়ে ফেলি। জুলিয়া বললো, তুমি ফ্লোরে শুয়ে পড়, আমি তোমার ওপরে উঠে চুদবো।

সিমেন্টের ফ্লোরে শুয়ে নিলাম আমি। ধোনটা নব্বই ডিগ্রী হয়ে দাড়িয়ে আছে। জুলিয়া দুই পা আমার শরীরের দুই পাশে দিয়ে ভোদা নামিয়ে আমার ধোনের উপরে বইসা পড়লো। ভোদার ভেতরটা এখন দেখতে পাইতেছি। ভোদার জিভলা দুইটা ফাক হইয়া আছে। উপরে জিভলা দুইটা মিশা একত্র হইয়া নলের মত হইয়া আছে। ও সেমিজটা খুলে ফেলছে। ভোদাটা আমার ধোনে উঠাইতেছে নামাইতেছে আর ভারী দুধ দুইটা ঝাকাইতেছে। দুই তিন মিনিট পর পর নরম পাছাটা দিয়া আমার রানের উপর বইসা রেস্ট লয়। আমি হাত বাড়ায়া দুধ দুইটারে ধরলাম। খুব আদুরে দুধ এগুলা, অনেক যত্ন পায় বুঝতাছি।

অঘটনটা সেই সময় ঘটলো। একটা কাজের বুয়া দরজা ঠেইলা ঢুইকা দেখে আমরা ল্যাংটা হইয়া চোদাচুদি করতেছি। ও মা ছি ছি, বইলা মহিলাটা দরজা চাপায়া ভাগতেছিল। জুলিয়া তাড়াহুড়া কইরা উইঠা গিয়া মহিলাটারে ধরলো। টাইনা ঘরে আইনা দরজা লাগায়া দিয়া বললো, শোন মেয়ে, তুমি যা দেখেছো কারো কানে যেন না যায়।
মহিলাটা লজ্জায় মাথা নীচু কইরা আছে। জুলিয়া আর আমি দুইজনেই পুরা ল্যাংটা। জুলিয়া কইলো, কি কথা দিচ্ছো?
– হ, কাওরে বলুম না।
– না এভাবে বললে তো হবে না। তুমি কতদিন ধরে এ বাসায় আছো?
– জ্বে?
– কতদিন এখানে কাজ করো?
– এক বচ্ছর হইছে।
– জামাই নাই?
– জামাই ছিল, ঢাকায় গেছে আর আসে নাই।
– ওকে, মানে স্বামী পরিত্যাক্তা, আমার মতই। আচ্ছা তাহলে এদিকে আসো।

এই বলে জুলিয়া মহিলাটারে জোর করে ঘরের মাঝখানে নিয়ে আইলো। আমি এর মধ্যে শোয়া থিকা উইঠা বসছি। জুলিয়া কইতেছে, কাপড় খোল এখন। মহিলাটা চুপ মাইরা আছে।
– কি বলছি কাপড় খোল। শেষ কবে জামাইর সাথে আনন্দ করেছ?
মহিলাটা তাও কথা বলতেছে না। জুলিয়া মহিলাটার মাথা উচু করে বললো, শোন মেয়ে এত লজ্জা পেলে চলবে না। তোমার মত আমার স্বামীও আমাকে ফেলে বিদেশে গিয়ে লুচ্চামী করছে। আমিও তোমার মত তার আশায় বসে ছিলাম। তারপর যেদিন বুঝলাম সে আমাকে চরমভাবে ঠকিয়েছে তখন নিজের রাস্তা খুজে নিলাম। বুঝেছ, তোমাকেও তাই করতে হবে। একটা শুয়োরের বাচ্চার জন্য নিজের জীবন কেন নষ্ট করছো। এখন কাপড় খোল।
জুলিয়া আরো অনেক কিছু বললো। কি যেন হইলো কামের ছেড়িটার মধ্যে, সে নিজে থেকে শাড়ীর আচল ছেড়ে দিল। তারপর আস্তে আস্তে শাড়ীর পেচ খুলে ফেলল পুরোটা। শুধু পেটিকোট আর ব্লাউজ পড়ে দাড়িয়েছিল কয়েক মিনিট। জুলিয়া কিছু বললো না। মেয়েটা আমাকে দেখলো তাকিয়ে। আমার পুরা শরীরটা দেইখা নিল। যেমনে পুরুষ লোক লোলায়া মাইয়াদের দেখে ও সেইভাবে আমার ধোন আর বীচিগুলা দেখলো। পিঠে হাত দিয়া ব্লাউজটা খুইলা নিল এরপর। ছোট ছোট শুকায়া যাওয়া দুইটা দুদু। কিন্তু একদম নতুন দেখলে বুঝা যায়। ফিতার গিট্টু খুইলা পেটিকোট ছাইড়া দিল মাইয়া। অসংখ্য বালের জঞ্জালে লুকায়া আছে জংলী একটা ভোদা। ভয় পাইয়া গেলাম আমি। সারাজীবন শহুরে ভোদা চুদেছি, খুধার্ত জংলী ভোদা দেখে ধোনটা শংকিত হইয়া উঠলো। মাইয়াটা ছোট ছোট পায়ে আমার কাছে আইসা বললো, আমারে চুদেন।
জুলিয়া কইলো, ও তোমাকে চুদবে কেন, তুমি ওকে চোদ। যেভাবে মন চায় সেভাবে করো।
মাইয়াটা কইলো, তাইলে আপনি শুইয়া লন, যেমনে করতে ছিলেন…
আমি গিয়ে ফ্লোরে শুয়ে পড়লাম আবার। কেমন যেন পেয়াজ মসলার গন্ধ মেয়েটার গায়ে। বোটকা গন্ধও আছে। কিছু কইলাম না। ও হাটু গেড়ে বসে ভোদা বসায়া দিল আমার ধোনের আগায়। ভোদার মধ্যে রসের বন্যা হয়ে গেছে। পিছলায়া একদম শেষ মাথায় চইলা গেল ধোন। বহুদিন চোদে না, পাগল হইয়া আছে ভোদা। টাইট কইরা ধইরা রাখছে আমার ধোনটারে। শুরুতে অল্প অল্প ঠাপ দিতেছিল মাইয়াটা। জুলিয়া কইল, দুই হাতে ভর দিয়া হামাগুড়ি দিয়া নাও, তারপর কোমর নেড়ে চোদ ছেলেটাকে।
মাইয়াটা কথা মত ঝুইকা নিল আমার উপরে, তারপর শুরু হইলো ঝড়। গ্রামের মাইয়া, কাজ কইরা খায়, ভীষন স্ট্যামিনা। কোমর সহ পাছা দুলায়া ছেলেদের মত ঠাপানো দিতেছিল। ঠাপের চোটে ভোদা থেকে রস ছিটকায়া এদিক ওদিক গিয়া পড়তেছে টের পাই। শেষের দিকে গিয়া আমার বুকে শুইয়া ঠাপাইতেছিল মেয়েটা। ভোদা দিয়া যে জোরে ধাক্কা মারে, পেটের নাড়িভুড়িতে লাড়া লাইগা যাইতেছে। আমি ওরে জড়ায়া ধইরা পিঠে হাত বুলায়া দিতে থাকলাম। এত আগ্রহ নিয়া কোন মেয়ে আমার সাথে চোদাচুদি করে নাই। ভোদা দিয়া ধোনটারে কামড়ায়া সুখ নিতেছে ছেড়ি।

আমার মাল বের হয়ে গেছিলো আগেই, ছেড়িটা তারপরও অনেকক্ষন চোদায়া একসময় শান্ত হইলো। আমারে কয়, একটা চুমা দিতে চাই আপনেরে, দিমু?
– দেও।
সত্যসত্য চোটে চুমু দিল ছেড়ি। উইঠা দাড়াইয়া হাসতেছে। খুব খুশী হইছে মনে হয়।

জুলিয়া আর আমি নীচে আইসা শুভরে খুজতেছিলাম। গেলো কই পোলাটা। পুকুর ঘাটে হাসাহাসি করতেছি আমরা, শুভ আর লাবনী কৈত্থিকা হাজির। আমি কইলাম, তুই গেছিলি কোথায়, জুলিয়া খুজতেছে তোরে।
– পরে কমুনে, এখন জিগাইস না।

শুভরে আমার কাজের ছেড়ি এডভেঞ্চার কমু ভাবছিলাম, কিন্তু শুভ যা কইলো তা শুইনা তো আমার মন খারাপ হইয়া গেল। ও ফাকা বাসার সুযোগে লাবনী সুন্দরীরে আচ্ছামত চুদে এসেছে। শালা আমার ভাগ্যে যে কেন এগুলা জোটে না বুঝতে পারি না। আমি কইলাম, ভালো কাম করছস, ঘুষখোরের মাইয়া আর রাজাকারের নাতবৌরে বিয়ার দুদিন পরই চোদা দিছস।

লাবনী ওর জামাইয়ের ওপর এমন ক্ষেপছে যে সিদ্ধান্ত নিছে ক্লাশের সব ছেলেকে অন্তত একবার চুদবে। আমি শুভরে কইলাম, আমার নামটা লিস্টে উপরের দিকে রাখিস। ভর্তি হইছি পর থিকা লাবনীরে ভাইবা হাত মারি। একবার ওর ভোদায় মাল ফেলতে চাই।
– ঠিক আছে, ও ঢাকায় ফেরত আইলে তোরে দিয়া শুরু করতে কমুনে।

বিকালে কটিয়াদী ফিরতে ফিরতে জুলিয়া কইলো, কেমন হলো তোমাদের ট্যুর?
– ফ্যান্টাস্টিক, কি যে বলেন। আপনি থাকতে কি আর ভালো না হয়ে পারে?
– তাই নাকি। তোমাদের ছেলেদের সেক্স করলেই সব ভালো তাই না?
– আমগো দোষ দিয়েন না। সৃষ্টিকর্তারে দোষ দেন। সে এমনে বানাইছে পুরুষ মানুষরে। আচ্ছা আপনি কেন করলেন?
– আমি? রিভেঞ্জ, বুঝেছ রিভেঞ্জ

Leave a Comment