রিয়ার ঋণশোধ পার্ট – ০৫ | BanglaChotikahini

রিয়ার ঋণশোধ ০৫

৪র্থ পর্ব এখানে

ঘন্টা বাঁধা পর্ব খুবই ভালোভাবে উতরে যায়, শর্মিলা ভাবে। কলেজে, পরের দিন ইন্দ্রনীল আর গৌরব ‘বিড়াল’ কে ভুলিয়ে ভালিয়ে ওয়ার্কশপে নিয়ে আসে। ভীত, রিয়া কোনো প্রতিবাদ করার আগেই ওর বাঁ-হাতের কব্জিতে আটকে দেওয়া হয় চার্ম ব্রেসলেটটি, তারপর জোর করে তার হাত টেনে এনে চেপে ধরা হয় কাছাকাছি একটা বেঞ্চের উপর। শর্মিলা দেখছিলো দরজায় দাঁড়িয়ে দাঁড়িয়ে, পাহারা দিতে দিতে। রিয়া ধস্তাধস্তি ও চেঁচামেচি শুরু করেছিলো, কিন্তু অচিরেই তা বন্ধ হয়ে গিয়েছিলো যখন ইন্দ্রনীল একটি উত্তপ্ত সোল্ডারিং আয়রন এনে তার হাতে ব্রেসলেটটি সোল্ডার করে দেওয়া শুরু করে। একটু নড়াচড়া করলেই গলন্ত লোহা রিয়ার হাতে এসে পড়বে! রিয়া নীরব আতঙ্কে তাকিয়ে দেখে দুই ছেলেকে তার হাতে চার্ম-ব্রেসলেটটির ক্লিপ তাঁতাল দিয়ে একেবারে আটকে দিতে, মণিবন্ধটি তার হাতে চিরতরে বাঁধিয়ে দিয়ে। যদিও রিয়ার পক্ষে তা সহজেই আবার খুলে দেওয়া সম্ভব ঠিকঠাক যন্ত্রপাতির সাহায্যে, কিন্তু এই কাজ করতে গেলে তাকে চিহ্ন রেখে যেতে হবেই, যা, শর্মিলা শান্তভাবে বুঝিয়েছিলো ওকে, তার শাস্তি ও অপদস্থতা আরও বৃদ্ধি করবে। বছর শেষ হওয়া অবসি চার্ম-ব্রেসলেটটি যেন তার হাতে অবশ্যই থাকে।

রিয়া সভয়ে মাথা নেড়ে বুঝতে পেরেছে তা জানালে শর্মিলা এবার ইন্দ্রনীলকে দরজায় পাঠিয়ে নিজে রিয়ার কাছে এসে এবার তার ব্রেসলেটটিতে ছোট ছোট ‘F’ অক্ষরগুলি আটকাতে শুরু করে।

চারখানি ‘F’ আটকায় শর্মিলা। মনিবন্ধ জুড়ে সুষম ভাবে বিছিয়ে। রিয়া অবিশ্বাসে তাকিয়ে থাকে যখন সে বুঝতে পারে এর অর্থ। সঙ্গে সঙ্গেই তার দুটি আয়ত চোখে অশ্রু চলে আসে, কিন্তু সে কোনো প্রতিবাদ করেনা। সে জানতো তার কিছুই বলার নেই।

কাজ শেষ হলে শর্মিলা রিয়ার থেকে পিছিয়ে এসে মিষ্টি হাসে। তারপর সে আর গৌরব ঘর থেকে বেরোবার উদ্যোগ নেয়, কিন্তু ইন্দ্রনীল থেকে যায় এবং রিয়ার দিকে এগিয়ে আসতে থাকে, তার চোখদুটো জ্বলজ্বল করছিলো…

শর্মিলা বেরিয়ে যায়, কিন্তু গৌরব দরজার ধরে থেকে যায় পাহারা দিতে। যদি শর্মিলা পেছন ঘুরতো, তাহলে সে দেখতে পেত রিয়া, এখন হাঁটুতে ভর দিয়ে বসা ইন্দ্রনীলের সামনে, হাত তুলছে ব্রেসলেটের ধাতব অলংকারগুলিতে সুমিষ্ট ঝংকার তুলে, এবং নামিয়ে আনছে ইন্দ্রনীলের ট্রাউজারের জিপার।

শর্মিলার অবশ্য পেছনে ঘোরার প্রয়োজন ছিল না। তার ভালই ধারণা ছিল কি হতে চলেছে এখন- কি হচ্ছে এই মুহূর্তে – সে যখন ক্যান্টিনের সিঁড়িতে বসছে, সিগারেটে সুখদায়ক টান দিয়ে। শর্মিলার পুলকদায়ক চিন্তাসূত্র অবশ্য অচিরেই ছিন্ন হয় যখন সে শুনতে পায় তার পিছনে সপাটে দরজা বন্ধ হবার আওয়াজ। কেউ কাঁদছিলো। মুখ ঘুরিয়ে শর্মিলা তানিয়াকে দেখতে পায়, তারই সহপাঠিনী। তারা দুজনে পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু না হলেও কৌতূহলের বশে শর্মিলা উঠে দাঁড়িয়ে তানিয়াকে আশ্বস্ত করতে থাকে।

ফোঁপাতে ফোঁপাতে, তানিয়া পুরো ঘটনাটি ব্যক্ত করে.. তার অশ্রুপাতের কারণ।

পাঁচ নম্বর – আট নম্বর:

দীপঙ্কর বসু। ১৮ বছর বয়স। কলেজের জুনিয়ার বিভাগের ছাত্র। বয়সনুযায়ী তাকে যেমন দেখতে হবার কথা অবশ্য প্রকৃতির কোন অছিলায় সে তেমন দেখতে নয়। তাকে দেখলে এখনো কিশোর মনে হয়। তার এখনো ঠিকমতো দাঁড়িগোঁফ ওঠে না। রেজর দিয়ে অনেক চাঁচা সত্ত্বেও। তার এই বাহ্যিক উপস্থিতির জন্য ক্লাসে তাকে প্রায়শই লজ্জার মুখে পড়তে হয়। কিন্তু ভাগ্যক্রমেই তার একটি সঙ্গী জুটে গিয়েছিলো, তারক মাইতি। যারও একদম একই সমস্যা: বয়স সাথে সাথে শারীরিক গঠনের পরিবর্তন বিশেষ হয়নি, যেন কৈশোরের শেষপ্রান্তে এসে থমকে গেছে। তাদের দুজনকে ক্লাসে ‘মাকুন্দ-মানিকজোড়’ নাম দেওয়া হয়েছিল। এবং ফুটবল টিমের ছেলেদের মনোরঞ্জনের জন্য তাদের প্রায়শই নিজেদের সম্মান বলি দিতে হতো।

দীপঙ্করের মেয়েদের সম্পর্কে কোনো সরাসরি অভিজ্ঞতা ছিল না, এবং সে অনিবার্যভাবেই কুমারত্ব ঘোচাতে পারেনি। কিন্তু সে যৌনতাকে ভালোভাবেই চিনতো। এবং এই মুহূর্তে সে দেখছিলো তা, দরজার অল্প ফাঁক দিয়ে। এই দরজার ওপাশের পথ সোজা চলে গিয়েছিলো সল্টলেক কলেজের জুনিয়ার বিভাগের স্টোররুমে। প্রত্যেক শুক্রবার বিকেলে এখানে তাদের আনা হয় কর্মশিক্ষার জন্য, জিমনেশিয়ামে। তাদের কর্ম ও শরীরশিক্ষার দায়িত্ব থাকতো তাদের থেকে উঁচু বিভাগের ছাত্র-ছাত্রীদের হাতে।

দীপঙ্করের ক্লাসের তত্বাবধানের দায়িত্ব ছিল রিয়া সেনের উপর। দীপঙ্কর তার কাছেই এসেছিলো, ক্লাসে দেরী করে আসার কৈফিয়ত হিসেবে ডাক্তারের শংসাপত্র নিয়ে। যখন সে পৌঁছায় জিমে, তার বন্ধুরা বলে রিয়া স্টোররুমে গেছে কিছু জিনিসপত্র আনার জন্য। তাড়াতাড়ি করে চিঠি দিয়ে এসে বন্ধুদের সাথে মিলিত হবার বাসনায় সে ছুটে এসেছিলো জিমে রিয়াকে খুঁজতে।

রিয়াকে সে খুঁজে পেয়েছিলো ঠিকই, কিন্তু দীপঙ্করের এখন-ঘর্মাক্ত হাতে খামচে ধরা চিঠি নেবার অবস্থায় সে কোনভাবেই ছিল না। সে হলওয়ের দিকে তাকাতেই দেখতে পেয়েছিলো রিয়াকে, দুই কনুই এবং দু-হাঁটুতে ভর দিয়ে আছে মেয়েটি, তার স্কার্ট গুটিয়ে তোলা কোমরের উপরে… এবং তারক মাইতি, রিয়ার সাথে রতিক্রিয়ায় ব্যস্ত। তারক গুঙিয়ে উঠছিলো নিজের কোমরের প্রতিটি চালনায়, রিয়ার উত্তপ্ত যোনির মধ্যে নিজের পিস্টনের মতো নিজের পুরুষাঙ্গ ঢোকা-বার করতে করতে। রিয়া মাথা নামিয়ে ছিল, তার সুমসৃণ সিল্কের মতো চুল পর্দার মতো তার মুখের উপর এসে পড়েছিল, যাতে মন্থনের তালে তালে ঢেউ খেলে উঠছিলো! রিয়াও প্রত্যেকবার মৃদুভাবে গুমরে উঠছিলো, তারকের প্রতিটি ধাক্কার তালে তালে নিজের নিতম্ব সময়মতো ঠেলে দিতে দিতে কাতরিয়ে ও কেঁপে কেঁপে উঠতে উঠতে।

দীপঙ্করের মুখ হাঁ হয়ে যায় সামনের চলচিত্র দেখে! সে নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলো না! আরেকটু ভালো করে দেখার জন্য সে ঠেলা মেরে একটু এগিয়ে যেতেই দরজার সাথে ধাক্কা খায়..। সঙ্গে সঙ্গে তারক থেমে গিয়ে ওর দিকে তাকায় – ওর মুখ আকস্মিকতায় ও অপদস্থতায় লাল হয়ে ওঠে সঙ্গে সঙ্গে।

রিয়া নিজের মুখের উপর এসে পড়া চুল সরিয়ে পেছন ফিরে তাকায় নিজের কাঁধের উপর দিয়ে “না!” তার গলা অদ্ভুত, শঙ্কাপূর্ণ শোনায় “থেমো না!” সে তার যোনিতে সম্পূর্ণ গাঁথা তারকার শক্ত পুরুষাঙ্গ নিয়ে নিতম্ব নাড়িয়ে ওঠে আশায় “প্লিইইজ… থেমো না!” রিয়া অনুনয় করে। সে পিঠ বাঁকিয়ে, নিতম্ব ঠেলে তারকের দ্রুত শিথিল হয়ে আসতে থাকা লিঙ্গ নিজের যোনিতে আরও গাঁথতে চেষ্টা করে “প্লিইইজ!”

This content appeared first on new sex story new bangla choti kahini

– “কি-কিন্তু…” তারক নড়ে না,… সে স্থানু হয়ে গিয়েছিলো, সে হাত তুলে রিয়ার দৃষ্টি আকর্ষণ করে দীপঙ্করের দিকে, যে দরজায় নিশ্চর হয়ে দাঁড়িয়ে ছিল। রিয়া সেদিকে মুখ ঘুরিয়ে নিজের চুলের পর্দার ফাঁক দিয়ে। প্রথমে তাকে তারকের মতই অপ্রস্তুত লাগে, কিন্তু সে দ্রুত নিজেকে সামলে নেয়।

“দীপঙ্কর, ভেতরে এস,” সে আহ্বান জানায়, তার গলার স্বর নিচু ও খসখসে। “জ-জয়েন দা ফান!” রিয়ার শেষ বাক্যটি শেষ করে এক তীক্ষ্ণ, চাপা আর্তনাদে, তারক আবার মৈথুন চালু করেছে। দীপঙ্করকে দু-বার বলতে হয় না।

সতর্কভাবে দরজা আটকে দিয়ে সে ধীরে ধীরে সামনে হেঁটে আসে, কি করবে বুঝতে পারেনা। রিয়া তাকে কাছে ডাকে, তারকের এখন আবার প্রায় পূর্ণ উদ্যম, জোর ধাক্কা গুলি নিতে নিতে। স্বাভাবিকভাবেই কিছুক্ষণ আগে চমকে ওঠার ফলে তার বীর্যমোচনের তাড়না অনেক প্রশমিত হয়ে গেছে।

দীপঙ্কর রিয়ার সামনে এসে দাঁড়াতে রিয়া হাত উঠিয়ে ওর প্যান্টের চেন নামায়, লিঙ্গ বার করে আনে। তারপর বিনাবাক্যে দীপঙ্করের পুরুষাঙ্গখানি সযত্নে চুমতে ও চাটতে থাকে। মিনিটের মধ্যে সেটি শক্ত হয়ে একটি লাঠির মতো খাড়া হয়ে যায়। রিয়া দন্ডটিকে নিজের দুই ঠোঁট দিয়ে আবৃত করে নেয়, তারপর নিবিড়ভাবে চুষতে থাকে। তার যোনিতে তারকের লিঙ্গ ঢোকা-বের হবার তালে তালে তার ঠোঁটদুটি দীপঙ্করের দন্ড বেয়ে উঠতে-নামতে থাকে। দেহের দুই প্রান্তে পুরুষাঙ্গ দ্বারা আঁটা অবস্থায় সে গুমরিয়ে ও গুঙিয়ে উঠতে থাকে এবং তারক ও দীপঙ্কর একসাথে তার শরীরে তাদের দৃঢ় পুরুষাঙ্গ ঢোকাতে ও বার করতে থাকে।

অনিবার্যভাবেই তারক ও দীপঙ্কর বীর্যমোচন করতে শুরু করে, একসাথে। তারক তার বীর্য ঢালতে থাকে রিয়ার উত্তপ্ত, আর্দ্র যোনির ভিতর, দীপঙ্কর তার দ্রুত সংকোচন-প্রসারণ রত গলার ভিতর। রিয়া সবটুকু গিলে নেয় এক ফোঁটা বীর্য নষ্ট না হতে দিয়ে যতক্ষণ না দীপঙ্করের লিঙ্গ শিথিল হয়। তার জামাকাপড়ে ও মুখের উপর এই ঘটনার কোনো চিহ্ন না থাকে। তার পিছনে তারক হাসতে থাকে

সেইদিনই, সন্ধ্যায়, রিয়া গৌরবকে ফোন করে তার যৌন কর্ম মকুব করে, যেমন তার করার কথা ছিল। গৌরব তার তথ্য নিয়ে নেয়, কিন্তু আজ তার আরও কিছু খবর রিয়াকে দেবার ছিল।

“শর্মিলা আজ তানিয়ার সাথে কথা বলেছে,” গৌরব বলে রিয়াকে “ও জানে শনিবারে তোমার আর তপনের মধ্যে কি হয়েছিল!”

“ক-কি বলতে চাও?! আমি অলরেডি তোমায় বলেছি কি হ-হয়েছে।” রিয়ার শিরদাঁড়া বেয়ে ঠান্ডা স্রোত নামে। কি ভুল করেছে সে? তাহলে কি ওরা তার ছবি শেষপর্যন্ত ছেরেই দেবে!… এত কষ্টের পর…

“তোমার পেপারবয়-প্রেমিক তোমার ভিতরে মাল ফেলেনি! তানিয়ার কথা অনুযায়ী, ও নিজেকে সামলাতে পারেনি! ঠিক কিনা?”

রিয়া ঠোঁট কামড়ায়, দোনোমনো করে, সে তপনের সাথে ঘটনাটির এই অংশটি বাদ দিয়েছিলো, চরমভাবে বিব্রত হয়েই। সে বিস্ময়ের সাথেই লক্ষ্য করে এখনো তার মধ্যে কিছুটা গর্বে অবশিস্ট আছে, সবকিছু হবার পরেও! যদিও রিয়া বুঝতে পারছিলো না এর কি গুরুত্ব…

“হ-হ্যাঁ.” রিয়া বলে ওঠে “তাই হয়েছিল”। গান্ডু! সে মনেমনে গালাগাল করে।

“ওয়েল দেন, তুমি রুলস জানো। পার্টনার ভিতরে ইজাকুলেট না করলে কাউন্ট হয় না। এর মধ্যেই ভুলে গেলে?”

রিয়ার দৃষ্টি ঝাপসা হয়ে আসছিলো অশ্রুতে, তার মনে ছিল। গৌরব তার নিরবতাকেই সম্মতি ধরে নিয়ে বলতে থাকে “তুমি রুল ব্রেক করেছো! এখন তপন বাদ গেলো যে শুধু তাই নয়, তোমাকে আরও এক্সট্রা দশটা চুদতে হবে, তাল হলো গিয়ে ৬৫।”

পয়ষট্টি!

“না! তুমি এটা করতে পারনা!” রিয়া ভয় পেয়ে চেঁচায়, ও পারেনা…

“সরি? কি বললে বুঝলাম না?” গৌরবকে বিস্মিত শোনায় “আমি ‘কি’ করতে পারিনা?”

রিয়া নিজের ঠোঁট কামড়িয়ে ওঠে আবার সামলে উঠতে উঠতে, শেষে সে নিজের আবেগকে প্রশমিত করে বলে ওঠে “না, কিছু বলি নি। তুমি যা খুশি তাই করতে পারো।”

“রাইট, যাই হোক, আজকে জুনিয়র দুটোকে চুদে তোমার টোটাল আট হয়েছিল। কিন্তু তপনকে বাদ দিয়ে এখন দাঁড়ালো সাত। তার মানে এখনো ৫৮টা বাকি, তাই তো?”

গৌরব একটা উত্তর চাইছিলো, “তাই”, রিয়া সম্মতি জানায়, তার গলা কাঁপছিলো “আটান্নটা।” আটান্নটা! রিয়া চোখ স্বতস্ফুর্তভাবেই গিয়ে পড়ে তার হাতের মণিবন্ধটির উপর, যাতে চারখানা ধাতব ‘F’ আটকানো ছিল। আটান্নটা।

“তোমার ব্রেসলেট-এ নতুন ‘চার্ম’ গুলো তুমি কাল পেয়ে যাবে। আর হ্যাঁ, আরেকটা কথা” গৌরব বলে চলে “শর্মিলা তানিয়ার বন্ধু। আর আপাতদৃষ্টিতে তানিয়া খুবই আপসেট তপনের ঘটনাটা নিয়ে, শর্মিলা চায় তুমি তানিয়ার কাছে ক্ষমা চাও।”

“ক্ষমা চাইবো?!”

“শর্মিলা তপন আর তানিয়াকে সোমবার কলেজের মাঠে আসতে বলেছে কলেজ শুরু হবার এক ঘন্টা আগে। ও চায় তপনকে সিডিউস করতে চাওয়ার জন্য তোমাকে এপলোজাইস করতে হবে, আর প্রমিস করতে হবে তুমি ভবিষ্যতে এমন আর কক্ষনো করবে না।”

নিঃস্তব্ধতা নেমে আসে ফোনলাইনে। রিয়া ধারণা করার চেষ্টা করছিলো কি পরিমান অপমান তাকে হজম করতে হবে সোমবার সকালে।

“বুঝেছো?”

রিয়া একটা তীক্ষ্ণ শ্বাস টেনে বলে “হ্যাঁ।”

“গুড, তাহলে আজ এটুকুই? সুইট ড্রিমস!” লাইন কেটে দেয় গৌরব।

রিয়া জোরে রিসিভার নামিয়ে রাখে। রাগে উন্মত্তের মতো ছুটে আসে বিছানায়। বালিশে, চাদরে কিল, ঘুষি মারতে থাকে হতাশা ও রাগে। তার হাতে মণিবন্ধনীটি অবশ্য তার আবেগে অবিচল ছিল। সেটি টুংটাং শব্দে গান গেয়ে চলেছিল এবং তার ছোট, ধাতব ‘F’ গুলি ঝকমক করছিলো আলোয় রিয়ার কব্জিতে।

This story রিয়ার ঋণশোধ পার্ট – ০৫ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • ami amar ma o amar watchman !!
  • হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – তৃতীয় পরিচ্ছদ
  • পাড়ার কাকিমা (Part-2)
  • মালতি-শিল্পী-ইন্দ্র ও আমি: চোদাচুদির নানা কাহিনী – পাঁচ
  • বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – প্রতিশোধ ২

Leave a Comment