রুপান্তর [২] [সমাপ্ত]

রাশুর ঘুম ভেঙ্গে গেল, নরম শরীরের আদরে। ততক্ষনে রাশুর শরীর জিরিয়ে একটা শিতলতা নেমে এসেছে, চোখ খুলে যে মুখটা দেখল রাশু, ধড়মরিয়ে উঠল, অনুমাসির এখানে সে এসেছিল, ঘুমিয়ে পরে ঘুম ভাঙ্গাতে খেয়াল হল, বেশ পরে ওঠা চাঁদ আকাশে সুন্দর একটা আলো ছড়িয়েছে। অনুমাসি তাহলে এতক্ষন নিচের ঘরেই ছিল। রাশুকে ধড়ফড় করে উঠতে দেখে অনুমাসি ওকে জরিয়ে ধরে শুয়ে পরল।
শুয়ে থাক, যে অত্যাচার টা আমার উপর দিয়ে করেছিস, অল্পবয়েসি মেয়ে হলে আজ রক্তারক্তি একটা কান্ড হয়ে যেত। ফিস ফিস করে কানে বলল, তুই এত জানোয়ার কেন ?? আস্তে করে হেসে বলল, এই কারনেই তো শুভ্রার সাথে তোর প্রেম না হয়ে শুভ্রারই ভালো হয়েছে। রাশুর মুখটা বুকের উপর টেনে আনল অনু, রাশুর মুখটা নরম তুলতুলে স্তনে পরে আবার রক্ত গরম হতে লাগল।
আমারে মাফ কইরা দেও মাসি, আর করুম না।
মাফ করমু এক শর্তে । আর নাইলে তর বড়মায়রে কইয়া দিমু।
রাশুর মেজাজ বিগড়ে গেল, দেখ কথা কথায় খালি বড়মার ডর দেহাইও না। বড়মা রে চুদি।
তোর ইচ্ছা ভগবান পুরণ করুক। পান চিবুতে চিবুতে খিল খিল করে হেসে উঠল অনু, রাশুর ও প্রান হেসে উঠল, যাক অনুমাসি তাহলে পাছা মারার ব্যথা টা মেনে নিয়েছে।
আইচ্ছা যা কমু না, কিন্তু অহন তুই আমি যা কমু তাই করবি।
আইচ্ছা।–রাশু সম্মতি দিল
মাসি উঠে হাতাকাটা নতিন পরা আরেকটি ব্লাউজের বোতাম খুলে এক টানে শরীর থেকে সাদা থানটা ফেলে দিয়ে উদলা বুক দুটো বের করে বলল আয় অহন আমার দুধ খা, যতক্ষন আমি না করমু এইটার পর এইটা একেক কইরা খাবি, জোরে না হালকা কামড় দিবি।
অনেক্ষন হয়েছে চুষতে চুষতে ও কামর দিতে দিতে রাশুর চোয়াল ব্যথা হয়ে গেছে। আরো অনুমাসি আছে কাত হয়ে ,এরকম পজিশনে ছেলেদের কষ্ট হয় বেশি। মাসি হাত বাড়িয়ে রাশুর ধন টা আগে পিছে আট নয়বার আস্তে আস্তে ডলে দিতেই এটা নরম থেকে শক্ত হয়ে গেলে। এবার উঠ -বলে রাশুর মুখ ছোটালো ডান স্তন হতে। বাচ্চা ছেলেরা দুধ খেলে যেমন চকাস শব্দ হয় ঠিক তেমনি লালা মিশ্রিত একটা শব্দ হল।
মাসি চিত হয়ে নির্লজ্জের মত দুই পা ছড়িয়ে তাল শাসের মত বড় গুদ সামনে এনে রাশুকে উপরে নিয়ে এসে বলল ঢোকা।
মাসি ধোনের মাথাটা ধরে এনে বসাতেই পাগলা রাশু জোরে একটা ঠেলে দিল
আস্তে, তোরে না কইছি আমার কথামত চলবি।
রাশু থেমে গেল, আসলেই তো ।
এখন আস্তে আস্তে চোদ আমারে, অনেক্ষন ধইরা অনেক ভালবাইসা।
চোদ কথা তা শুনেই রাশুর ধন যেন অনুমাসির গরম গর্তে দ্বিগুন ফুলে উঠল, টাইট লাগছে বেশ, রাশু ধীরে ধিরে সাম্পান নোউকার মত দুলে দুলে মাসিকে খেলতে লাগল মাসি শুধু চোখ বন্ধ করে রাশুর মাথাটা বুকে এনে একটা স্তন রাশুর মুখে ধরে দিয়ে, মাংসল, মোটা ধলথলে দুই ফর্সা উরুর দিয়ে রাশুর কোমর আটিকিয়ে নিয়ে রাশুর চুলে নাক ডুবিয়ে খালি বলল ফিস ফিস করে -রাশু তুই আমার।
কামলা আর মুনিদের মাঝে ভোর রাতে আযানের একটু পরে রাশু এসে শুয়েছিল। কামলারা সব ক্ষেতে চলে গেছে, মনে হয় বাতাসীও নাই, নাইলে রাশু রাশু বলে বড় মা একবারে মুনীদের এই ঘরের সামনে চলে আসবে কেন। রাশু ধড়মড়িয়ে উঠে ঘরের বাইরে আসতেই রাশুর খালি শরীর আর মুখের দিকে তাকিয়ে পান খাওয়া মুখে বড়মা বলল- এই যে নবাবযাদা আইছেন ?? তা কার রাজ্য দখল করতে গেছিলেন শুনি যে এই আধা দুপুর বেলা পর্যন্ত ঘুমাইতাছেন ???
রাশুর ঘোর কাটতেই ওর নিজের ছায়ার দিকে তাকিয়ে বুঝল আসলেই তো, ছায়াটা তো ওর মাত্র ফুটখানেক এর মত লম্বা তার মানে দুপুর হইয়া গেছে। রাশু দ্রুত আড়মোরা ভাঙ্গতেই। পেশীবহুল রাশুর হাত বুক আর বগলের দিকে বড়মার নজর যেতেই মুচকি হাসি দিয়া বড় মা বলল
-বাব্বাহ বেশ, এই তো আমার সিংহ পুত্র সাফ সুতার হইছেন। অনেক ধন্যবাদ। তা আসেন আমি খাওয়া দিতাছি। রাশু জানে বড়মা আদর ও বকা দুটো মিলিয়ে রাশুকে আপনে করে ডাকেন।
তুমি দিবা কেন বর মা, বাতাসী নাই?
হেয় ত ভাগছে দুই দিনের কথা কইয়া হের জামাইর নাকি জিরাত আছে ভাটির দেশে, বউ বাচ্চা লইয়া গেছে, বাতাসী আইস্যা পরব। কইল।
রাশু বড়মার পিছন পিছন অন্দর ঘরে যাইতে লাগল, খয়েরি শাড়ীতে ঢাকা বড়মার নিতম্ব অনেক বড়, অনুমাসির মত পেটীকোট ছাড়া নয়। মনে পরে গেল অনু মাসির কথা, অনুমাসির চাইতে বড় মা মোটা, লম্বায় ও বেশী। রাশুর ধোনটা টং করে খাড়া হয়ে যেতে লাগল, আবার বড়মার কথা ভেবেই বাজে কল্পনাটা বাদ দিতে চাইল।
রইস লসকর গঞ্জে চলে গেলে এই বাড়ীর আলগা ঘড়ে আর তেমন কেউ থাকে না, বাড়ীও নিরব হয়ে পরে। বাতাসী তো নাই খালি ঢেকি ঘরে নিয়মিত ধান ভানে পাকুনির মা ও পাকুনি আর একটু পরেই বড় মা কে চাল বুঝিয়ে দিয়ে চলে যাবে। সকালের , দুপুরের (কামলাদের সাথে করে নিয়ে যাওয়ার জন্য) ও রাতের খাবার রেধে দিয়ে গেছে পাড়ার ঝি রা এসে, আবার চলেও গেছে এবেলায়।
বড়মার শোবার রুমেই রাশুকে খাবার দিয়ে তার স্বভাব সুলভ ক্ষিপ্রতায় বুকের উপর শাড়ী রেখেই ব্লাউজটা খুলে ফেলল। মনে হয় শুধু রাশুকে ডাকার জন্য ঘরের বাইরে যেতে হবে তাই ব্লাউজ পরেছিলেন, মাথার উপর দিয়ে আনবার সময় রাশু দেখলে বড়মার বগলের চুলও যেন এই এক রাতেই অনেক বড় হয়ে গেছে, রাশু মওকা পেল।
খালি আমারে কয় সাফ হওনের কথা, তোমার নিজের কি ?
রাশু বড়মার ফর্সা বগলে কালো হালকা চুলের আধিক্যের দিকে ইঙ্গিত করল। আর ফিক ফিক করে হেসে খেতে লাগল। বড়মা ঘুরে আলনায় ব্লাউজটা রেখে আয়নার দিকে তাকিয়ে হাত উচু করে বগল দেখে বলল
-ওই ছেমরা চল্লিশদিনের ভিতরে কামাইলেই তো হয়, আমার অহন্তরি পনের দিনও হয় নাই। তুই ত জন্মের পর থাইক্যা সাফ করস নাই। তা সাফ হইছিলি একবারে দাড়ী মুছ ও কামাইয়া ফেলতি। শাড়ী ঠিক করার সময় পাশ থেকে গোলাপী আভা দেওয়া স্তনের অর্ধেকটাই দেখে নিল রাশু, আচলের আড়ালে বড় স্তনের দুলুনি, এগুলো ওর গা সওয়া, কিন্তু কেন জানি বার বার অনুমাসির শরীরের সাথে মিলিয়ে ফেলছে রাশু।
-ধুর অহন মুখ সেভ করলে বন্ধুরা খেপাইব।
খালি বন্ধুগো লইয়া ভাবস, বড়মার কথা আর ভাবনের সময় নাই।
বড় মা চাল হইয়া গেছে, বুইঝা লইবেন – পাকুনির মা দরজায় দাড়ালে, খালি গতর ঢেকে নিয়ে পাকুনির মার সাথে ঢেকিঘরে দিকে গেল মমতাজ।
রাশু এই ফাকে খাবার শেষ করে ভাবল এখন ছুটতে পারলেই হয়। খাবার খেয়ে প্লেট বারান্দার উপর রেখে যেই বাইরের দিকে পা বাড়াবে- বড়মার গলা শোনা গেল
-এই যে নবাবযাদা আবার কই বাইর হইতাছেন, আমি গোসল করমু, একটু পরে, আমার পিঠ ডইলা দিব কেডা?
এর আগেও রাশু বড়মার পিঠ ডলেছে কিন্তু এই কাজটা মুলত করে বাতাসী, সে আজ নেই। কি আর করা রাশু আটকা !!!
এই যে নবাবপুত্তুর , আসেন পাকুনির মা কে বিদায় দিয়ে বড় ডাক দিলেন- আমার গোসল খানায়, আর আপনেও গামছা তবন নিয়া আইসেন। ঘাড়ে তো মনে হয় ছয় মাস ধইরা সাবান পরে না। রাশু এর মানে জানে বড়মার সাথেই গোসল করতে হবে। বড়মাও রাশুর শরীরে সাবান ডলে দিবেন।
এরকম খালি বাড়ী সচরাচর হয় না, আজকে কোন কামলা মুনীও নাই, গোয়ালের গরুর পাল মুনিরা বিলে নিয়ে গেছে সেই সকালে। একবারে সন্ধ্যার আগে আগে ফিরবে। বড়মা র নির্দেশে ঊঠোনের দরজাটা রাশু লাগিয়ে এল। সাধারনত এই গেট লাগালে বাইরের বৈঠক ঘর ও কামলাদের ঘর আলাদা হয়ে যায়। বৈঠক ঘর ও কামলাদের ঘর সারাদিন খোলা থাকে। রাশু ওর ঘর থেকে ( এই ঘরে ও থাকে খুবই কম) গামছা টা নিয়ে বড়মা’র ঘরে ঢূকে দেখল বড়মা চুল আচড়াচ্ছেন, এটা তার অভ্যেস। গোসলের আগে চুলে তেল লাগিয়ে বাতাসীকে দিয়ে আঁচড়ানো। হঠাৎ করে বড় মার চোখ গেল রান্নাঘরের দিকে, একটি কুকুর প্রায় ঢুকে যায়, এক দৌড়ে- হিস কুত্তা, বলে কুকুর কে সরিয়ে রান্নাঘরের সরজা লাগিয়ে এল, কারন কামলাদের রান্না করা খাবার সব এই রান্নাঘরে আছে। বড়মার কাপড় প্রায় পরে যায়, তিনিও জানেন এই সময়ে রাশু ছাড়া আর কেউ দেখবার নাই। আসবার সময়েও মমতাজ হালকা লয়ে দৌড়ে নেচে নেচে আসতে লাগলেন, বাড়ীতে কেউ না থাকলে বড়মা যেন সেই কিশোরী মেয়েদের মত চঞ্চল হয়ে পরেন। বড়মার শরীরে স্তনের এমন দুলুনি ও এর আগে কখনো দেখেনি। ছোট বেলা থেকেই বড়মা তাঁকে গোসলের সময় গা মেজে দিয়েছে, সেও বড়মার শরীর মেজে দিয়েছে নিজের মা মনে করে, এত বার শুনেছে যে বড় মা তার নিজের মা না তাপরেও রাশু কখনো বড়মা কে কোন সময় খারাপ কামনায় দেখেনি, কিন্তু আজকে কি হল এসব। কেন বারে বারে বড়মাকে দেখলেই অনুমাসির কথা মনে পরছে।
বাড়ীর ছেলেরা সাধারনত সামনের পুকুরে গোশল করে আর বুয়া ঝি রা কিংবা শহর থেকে বড়মার মেয়ে ও ছেলেরাও বাড়ীর ভেতরের পুকুরে গোশল করে কিন্তু কেন জানি একক কর্তৃত্বের নিদর্শন স্বরুপ বড় মা তার রুমের পাশে বিশাল এক গোসল খানা ও টয়লেট বানিয়ে নিয়েছেন লস্কর সাহেব কে দিয়ে। শহরে থাকা ছোট বউ এর সাথে টেক্কা দিতে, বড় মা কখনো ছোট বউ সম্পর্কে তেমন কিছু বলেন না, দেখাও খুব কম হয়, কিন্তু ছেলেদের আসা যাওয়া হয় বাচ্চাদের আসা যাওয়া হয়, আর ঘরের শান্তির জন্যই মনে হয় লস্কর সাহেব মমতাজের সব আবদার মেনে নেন। বড় বউ কে ঘাটাতে চায় না, কারন উনিও জানে জমি জিরাত,চাষবাসের কাজের এই আসল চাবি সব বড় বউ এর হাতে। তাই তিনিও বড় বউ এর আবদারে যা যা দরকার পুরন করেছেন। গোসলখানায় পানির জন্য বড় একটা হাউজ আছে যা প্রায় দশ বাই পাঁচ ফুট । কিন্তু হাউজটার উচ্চতা প্রায় ছয় ফিট এর মত এর বাইরে ও ভিতরে ছোট্ট সিড়ি আছে এক কোনে।এইখানে প্রতিদিন নিচের টেপ লাগিয়ে বালতি ভরা পানি দেওয়া হয় সেই পানিতে বড়মা গোসল করে। বড় একটা টিনের ছাউনি দিয়ে হাউজের পানি ঢাকা থাকে, ।কিন্তু অনেক আগে এমনকি সেই দিনও রাশু যখন বড় মার সাথে থাকতো এই হাউজে নেমে সাতার কাটত। যদিও মাঝে মাঝে পানিটা ময়লা হয়ে যায়। রাশু সেই পানির ছাউনি টা সরিয়ে দিল, লুঙ্গি টা কাচা দিয়ে সিড়ি দিয়ে উঠেই হাউজে নেমে গেল। ততক্ষনে মমতাজ গোসলে ঢুকে বালতিতে থাকা পানি গায়ে ঢেলে দিয়েছেন, পাতলা খয়েরী সুতি শাড়ী ফরসা গায়ে মিশে আছে, বর মা কে দুর্গার মত লাগছে খালি একটু মোটা আর বড় বড় দুধের দুর্গা যেন।
কিরে তুই পানিতে নামলি আমার পিঠ ডলব কেডা?
তুমি সাবান লাগাও, দিমুনে।
মমতাজ রাশুর সামনেই গতরে, বগলে পেটিকট ফাক করে দুই পায়ের চিপায় সাবান ঘসল। রাশু এক দুইবার দেখল, কিন্তু আজকে কেন জানি বড় মা কে তাকিয়ে দেখতে ইচ্ছা করছে, মাথার চুল ভিজে যাওোয়ার কারনে কপালে সিথির সারিতে থাকা এক গাছি কাচাপাকা চুল স্পষ্ট হয়ে গেছে। বিশাল বুকের খয়েরী বলয় আর বোঁটা ভিজা কাপড়ের উপর থেকেও স্পষ্ট দেখা যাচ্ছে। অনুমাসি নাকি। রাশুর অঙ্গটা মনেহয় ওর সাথেও সাতার কাটতে চায় পানিতে।

এই উইঠা আয় বড় মা চুল খোপা করতে করতে এক অপুর্ব ভঙ্গি নিয়ে রাশুকে ডাকল। ফর্সা সুন্দর বগল, হালকা কালো লোম,সাথে সাবানের ফ্যানা রাশুর ধোন আজ বাধ মানতে চাইছে না, এখন যদি বড়মা দেখে ফেলে ওর এইটা এমন খাড়া হয়ে আছে। রাশু আরো কিছুক্ষন হাউজের পানিতে গড়াগড়ী করে লুঙ্গিটাকে মালকোচা দিয়ে হাউজ থেকে উঠে এলো। উঠার সময়ে মমতাজের চোখ এড়ালো না, রাশুর সামনে দুই রানের মাঝে ভেজা লুঙ্গির ভেতর যেন আস্ত একটা গজার মাছ। বাতাসী তাইলে ভুল বলে নি। হারামজাদীর এই কারনে নজর আমার রাশুর উপরে। রইস লস্করের তো এটার অর্ধেকও না। বাতাসীকে না জানিয়েই কেন জানি গত রাতে আর সকালে সেই ঔশুধ টা খাইছে মমতাজ। রাশুর জিনিস টা দেখে মমতাজের ক্লিটরিসে মনে হল কয়েক ভোল্টের সক লেগেছে, এইটা কি ঔষধের কাজ নাকি ভাবছে মমতাজ।
রাশু এসে বড়মার গামছা টা নিয়ে পিঠে ডলতে লাগল
আস্তে ডল, বরমা শান্ত গলা বলল, অন্য দিন বড়মা জলচৌকিতে তে বসে থাকে কিন্তু আজকে দাড়িয়েই আছে, আর অন্য দিন রাশু শুধু পিঠ আর ঘাড় ডলেই চলে যায়, আজ রাশুর আরো অনেক সময় বড়মার শরীর ডলতে ইচ্ছা করছে, যাই হোক, এখন তো সে পিছনে আছে, তাই তার ধোন বড়মার নজরের বাইরে। এটা রাশুর জন্য স্বস্তিকর ব্যপার। রাশু জোরে জোরে ডলতেই লাগল, ওর হাত সহ গামছা বড়মার চওড়া তুলতুলে পিঠে গেথে গেথে যেতে লাগল।
একটা জিনিস রাশু লক্ষ্য করল। কেন জানি বড়মা একটু একটু করে সামনে বেঁকে ঝুকে পরছেন তাই উনার চওড়া নরম নিতম্ব টা হঠাৎ করেই রাশুর ধোনের উপর চেপে এলো। রাশু ও বাম হাতটা সামনে নিয়ে বড়মার পেটের উপর এসে চেপে ধরল, তাতে ভেজা কাপড়ের নিচে চাপা থাকা স্তন রাশুর হাতের চাপ উপরে ঠেলে ফুলে উঠল। রাশুর আবার অনুমাসির মত করতে ইচ্ছা করছে । কিন্তু না এতো ওর বড়মা। রাশুর ধোনটা কোন প্রকার লাজ লজ্জা ছাড়াই ফুলে আছে।
দেখি বড়ামা হাত তোল। -মমতাজ বুঝতে পারল ওর বগল ডলে দিবে রাশু, ডান হাত তুলে দাড়াল রাশু পিছন থেকে বগল ডলে দিতে সময় কিসের টানে জানি বড়মার স্তনের উপর থেকে কাপড় পরে ওর হাতের উপর জমা হল। বড়মা কি তার নিতম্ব টা একটু একটু করে ঘষছে কি !! এটা রাশুর মনের ভুলও হতে পারে। রাশু অনুমাসির নেশায় বগল থেকে বুকের পাশ দিয়ে পরে সামনে হাত এনে বড়মার স্তনেও গামছা ডলে দিতে লাগল, বহুদিন পরে বড়মার স্তনে হাত দিল রাশু। ছোট বেলার কথা ওর মনে পরে অনেক বড় হয়ে গেলেও রাশু বড়মার কাছে এসে স্তন ধরে মুখ চালিয়ে দিত।
মমতাজের শরীরের শিরশিরানিতে স্তনের বোটা প্রায় খেজুরের মত শক্ত হয়ে গেল। রাশুর হাতে বাধছে, এত নরম বড়মার দুধ, এই দুধই তো সে খেয়েছে। মমতাজ ভাবছে আর কিছুক্ষন রাশু ওর বুকটা ডলে দিক।
রাশু সামনে মুখ বাড়ীয়ে মমতাজের সাবান ফেনা মাখা স্তনের বোটা টা মুখে পূরে দিয়ে একটা চোষন দিল।
এই কি করস ? বলে বড়মা আৎকে উঠে জিগ্যেস করতেই রাশু আবার মুখ ছেড়ে দিয়ে কটু স্বাদের সাবান পানি মুখ থেকে থুক করে ফেলে দিল। বড়মাও ঠাস করে রাশুর গালে একটা চড় দিল।
বড়মা তোমার দুধ খাইতে মন চাইছিল, কিন্তু দুধ নাই ।
এই জানোয়ার অহন দুধ আছে নাকি বুকে। আর এত্ত বর পোলা মার দুধ খায় কই দেখছস।বেত্তমিজ।
বুক তেমনি খোলা আছে মমতাজের।
চড় খাওয়া রাশু হঠাৎ কামের তাড়নার দুধ খাওয়ার নামে এই আক্রমনে কিঞ্চিৎ দ্বিধা নিয়ে আবার পিছনে এসে বড়ামার পিঠে কয়েকটা ডলা দিয়ে মমতাজকে অবাক করে দিয়ে রাশু বলল- নেও, এইবার আমি গেলাম, পুকুরে ডুব দিতে, মমতাজেওর ও হুশ হল, একি করছে সে এতক্ষন নিতম্ব ঘষাচ্ছিল রাশুর সামনে আবার ও মুখ দিল সাথে সাথে রাশুর গালে চড় দিলেও বুকে একটা শিরশিরানি এখনো শরীরে রয়ে গেছে।
-এই তুই কিন্তু আমারে না কইয়া বাইরে যাইবি না।
রাশু ওর কেউটে সাপটা লুকিয়ে পুকুরে এসে একটা ঝাপ দিয়ে পড়ল।
রাশুর এখন একটাই লক্ষ্য বাড়ী থেকে বের হয়ে অনু মাসির সাথে দেখা করা, আর নয়ত মরে যাবে। শরীরে যেভাবে কেউটে সাপ কিলিবিল করছে, আরেকটু হলে দুধ খাওয়ার ছলনা করে বড়মার পেটীকোট তুলে ধোন ঢুকিয়ে দিত।
বিকালে বড়মার রুমে গিয়ে দেখল খাওয়া দাওয়া করে সবে বড় মা শুতে যাবে, মাতবর বাড়ির বউ হিসাবে এমনিতেই বড়মার খাওয়া হয় অনেক পরে এটা অভ্যেস হয়ে গিয়েছে। মুখ ভর্তি সুগন্ধী জর্দা দেওয়া পান।
-বড়মা আমি বাইরে যাইতেছি।
কই যাইবি কোন কোন মানুষের সাথে মিশছ তুই??যত্তসব খারাপ পুলাপান।
কে কইছে তুমারে।
হুননের লুকের অভাব। তুই মেলাবাজার যাছ নাই, আমার চোখের দিকে চাইয়া কইতে পারবি ??
রাশু আটকা পরে গেল, ধরা পরে গেল , জানে বড় মা সব জেনে গেছে।
বড় মা বিশ্বাস কর, আমি অইখানে শুবল আর মনুর লগে গেছি সিগারেট খাইতে। বরমার হাত ধরে চোখের দিকে চেয়ে রাশু বলল। স্বজ্ঞ্যানে মিথা বলে গেল রাশু।
ঠিক আছে আমি বিশ্বাস করছি। কথা দে আর যাইবি না।
কথা দিলাম এই তোমার মাথায় হাত দিয়া আর যাইমু না।
রাশুর মাথাটা বড়মা বুকে টেনে নিল। সুন্দর গন্ধ হালকা ঘামের হালকা সুগ্নধী জর্দার, রাশুর মাথায় আবার অনুমাসির কথা বাড়ী মারল রাশুর মাথায়। এখন সময় নেই রাশুর। বরমার বিশাল তুলতুলে বুকে মুখটা ঘষে, আর যামুনা। তুমিই তো এহন আর আমারে কাছে ডাহো না, দুধ দেওনা। তুমি জানো বড়মা আমার অহনও তুমার দুধ খাইতে মনে চায়। গোসলের সময় হুদাই আমারে আরো চর মারলা।
ধুর বেয়াক্কেল তুই অহন বড় হইয়া গেছস না, আর মার সাথে এইসব করে, এগুলা তরে খারাপ পুলাপানে শিখাইছে না ??
কই কত্ত আর বড় হইছি ??
হ কত্ত বড় হইছস, জানস না, যেই কারনে তরে মেলা বাজারে পাওয়া যায়।
কথা দিলাম দেইখ বড়মা, তুমি আমারে কাছে ডাকো দেখবা আর যামুনা ।
ঠিক ত ?? যাইবি নাতো ??
রাশু মাথা ঝাকিয়ে সম্মতি দিল।
ঠিক আছে তুই আমারে কথা দিছস।
মমতাজ চাচ্ছিল রাশুর মুখটা আরো কিছুক্ষন ঘষাঘষি করুক, কিন্তু ও যেহেতু কথা দিসে ওরে যেতে দেওয়া উচিৎ।
ঠিক আছে ওহন যা কিন্তু মাগরিবের আগেই ফিইরা আইবি কিন্তু।
রাশু দ্রুত বের হয়ে গেল। আর এদিকে মমতাজের এই মধ্য বয়সেও স্তনের নিপল দুটি অস্বাভাবিক বড় ও খাড়া হয়ে গেল। মনে হয় বাতাসীর দেওয়া ঔষধে ধরছে, রাইতে কি আরেকটা খাবে, ভাবছে মমতাজ।
রাশু দ্রুত অনুমাসির দরজায় পৌছেই দেখল, তালা মারা । ওর মাথাটা চিক্কর দিয়া একটা পাক খাইল। রাশু চলে যাওয়ার পথে দেখল, মনি বৌদি এই দিকে আসছে। -কিরে রাশু তুই?মাসির কাছে আইছিলি ক্যান ??
-মাসি নাই বৌদি ?? কই গেছে??
মাসিতো ঢাকায় গেছে আজকের ট্রেইনে, ছেলের কাছে গেছে ওইখান থিক্যা বৌদির মায়েরে লইয়া একসাথে কাশী, হরিনাথ মনে হয় যাইবো।
রাশু শরীর আকাশ থাইক্যা পরছে, কারন ও শুনেছে কাশি গেলে আর মানুষ ফিরে আসেনা, বড়মা রে কথা দিসে বাজে জায়গায় যাইবো না, তাইলে রাশু কি করব।
না আমি আইছিলাম, মাসির কাছে কয়েকটা টাকা পাইতাম, তাই।
মনি বউদি মুচকি হাইসা কইল-তুই কালকা আমাগো বাড়ীতে আইস, তরে আমি টাকা দিমুনে, বিকাল টাইমে আইবি কিন্তু। বৌদির চোখ রাশুর শরীর মাপছে। রাশুর আর এসব কিছু ভালো লাগছে না।
সন্ধ্যার আগে আগেই রাশুর সাথে দেখা সামসু আর সুবলের। ওরা জোর করে আড্ডায় ধরে নিয়ে গেল। ওখান থেকে গাজায় দম দিয়ে আলাপে আলাপে সুবল বলল, মেলাবাজারে তারিনীর ডেরায় নাকি সুন্দর একটা মাল আইছে। বয়েস অল্প কিন্তু ওদের পছন্দের মত মোটা সোটা বিশাল বড় দুধ, আজকে ওরা প্লান করল লাগাতে যাবে।
রাশু চল। সামসু ও সুবল উঠে দাড়াল
রাশু ইতস্তত করছে।
না রে আমি যামুনা।
কেন ?? হালায় সাধু হইছ নি ??
নারে পয়সা নাই। কাটানোর জন্য রাশু মিথ্য বলল।
কয় কি বে!!!??? সুবল সামসুর দিকে তাকিয়ে বলে, আমার ট্যাকে আছে কি বাল ফালাইতে, ল রাশু মৌজ করমু, আরেকবার লস্কর বাড়ীর কয়েক বস্তা ধান সরাইয়া আমারে পুষাইয়া দিস, কেমুন?
রাশু এবার সথ্যি কথাটা বলেই ফেলল
নারে আমি বড়মা রে কথা দিসি, যামু না মেলাবাজারে। বড় মা সব জাইন্যা গেছে।
এই বে , শিশুরে !!! জানছে তো কি হইছে, আমার বাপেও তো জানে, প্রতিদিন এই নিয়া বাপে পুতে হাডুডু খেলা হয় আমাগো দেহস নাই। শামসু রাশুর গালে ঠুয়া দিয়া কইল –যা তাইলে, অহন বড়মার কোলে বইয়া ওম ল।– পরে কিন্তু পস্তাইয়া আমগো দোষ দিবার পারবি না।
তরা যা । মনে হয় বাবায় লোক লাগাইছে আমার পিছে। নাইলে বড়মা জানবো কেমনে?/
হইছে এত্ত বড়মা বড়মা করলে বড়মার কামলা খাট গিয়া, হেইবেডি তর আপন মা নিহি !!!??
সামশু সুবল চলে গেল, রাশুর খুব ক্ষুধা লাগছে , ওকে খুব অসহায় লাগছে। অনেকটা পথ দৌড়াদৌড়ি হইছে কিন্তু ফল শুন্য।
সোজা বাড়ীতে ঢুকে বড়মার রুমে যেতেই বড়মার চেহারাটা হেসে উঠল- কিরে আইয়া পরছস অত্ত তাড়াতাড়ি ?
-হ।
অহন বাতাসী নাই, তুই এক কাম কর, আব্দুল হাই আর শুক্কুর রে ক, রান্না ঘর থাইখ্যা কামলাগো খাওন লইয়া যাইতে, আমি বাইরা রাখছি, আর হারিপাতিলগুলাও কইস লইয়া যাইতে। কারন আজকা তাড়াতাড়ি দরজা লাগাইয়া শুইয়া পরমু।
রাশু মুনিগো খাবার নেওয়া হইলে পরে কিছুক্ষন কামলাগো ঘরে গিয়া আড্ডা দিতে লাগলো,
রাশু ভাই,- থাকবা নি আজগো আমাগোর সাথ ? বাইরে ততক্ষনে মাইক বিহীন মসজিদে এশার আযান দিয়া দিয়েছে।আব্দুল হাই জিগ্যেস করল রাশুরে।
না রে ? আজগা ভিতরে থাহন লাগবো। বাড়ীতে কেউ নাই । বাইরে বড়মার গলায় রাশুর ডাক শুনে রাশু বাইরে এল।
শুক্কুর, আব্দুল হাই তোমাগো আর কিছু লাগবো নাকি ??
শুক্কুর দরজায় দাঁড়িয়ে বড়মারে সালাম দিয়ে বলল -না কিছু লাগব না বড় চাচি।
বকরা বিলের ধান আনতে আর কয়দিন লাগবো ??
চাচি এই শুক্রবারেই শেষ হইবো।
আইচ্ছা পশ্চিমের গোলাডা উপরে কয়েকটা বেতা লাগাইতে হইবোও দেখলাম, কালকে একটি ফজলু মিস্ত্রীরে খবর দিয়া কাম ডা সারাইয়া লইও।
জ্বী চাচি
রাশু ল আমার লগে। শুক্কুর দরজা লাগাইয়া দিতাছি, কেউ আর আইলে ফিরাইয়া দিও। কর্তার লগে কইও কাইল দেখা করতে।
জ্বী চাচি, আমারাও নামাজ পইরা শুইয়া যামুগা।
খাইতে বইসা, রাশু গ্রোগ্রাসে গিলতে লাগল, রাশু দুধ বেশি খাচ্ছে দেখে বড়মা পুরো হাড়ীর দুধটাই গ্লাসে ভরে ওকে দিল। রাতে বড়মা শুধু দুইখান রুটী আর একগ্লাস দুধ খায়। দুধের স্বর টা রাশু গ্লাসে রেখে দিল, অর্ধেক গ্লাস পুরু স্বর।
কিরে রাশু বাবা, মনডা তর খারাপ নি ?
রাশু আসলে আর পারছে না তবুও মিথ্যা বলল – সামসু আর শুবল গেল ছবি দেখতে আমারে কইছিল, তোমার কারনে পারলাম না দেখতে। অলিভিয়ার ছবি খুব সুন্দর নাচ আছে বলে।
বড়মা ওর মুখের দিকে কয়েক সেকেন্ড তাকিয়ে হেসে দিল।
এই বেক্কেল – অলিভিয়া কি দেখতে খুব সুন্দর আমাগো চাইতে ??
রাশু বড়মার মুখের দিকে চাইল, তাইতো কি সুন্দর নাক বড়মার চিকন চুচালো, সেই নাকে সুন্দর একটা সোনার নাকফুল লাল টুকটুকে রুবি বসানো। বড়মা অলিভিয়রার চাইতে মোটা এই যা।
না তুমি সুন্দর।
অলিভিয়া কি গতর খোলা রাখে ??
না ?
তাইলে ঘরে তর এত সুন্দর অলিভিয়ার মত বড়মা থাকতে তুই সিনেমা তে বইসা সময় কাটাবি।
ঠিক আছে আমি তুমার কথা শুনছি, তাইলে আজকে তুমি ও আমার কথা শুনবা ।
ক শুনুম। তুই আমার রাশু না??!! আমার আদরের রাশু।
অহন কমু না, শরীর যহন পালিশ করবা , তহন আমারে বাধা দিতে পারবা না।
রাশু আর একগ্লাস দুধ খেয়ে বড়মার বিছানায় এসে জামাটা খুলে লুঙ্গির উপরে গামছাটা বেধে বিছানায় এসে চিৎ হয়ে শুয়ে পরল। বড় মা খেয়ে উঠে টেবিল গুছিয়ে, দরজা লাগিয়ে আসার সময় লক্ষ্য করল রাশু কামুকের মত শুধু শাড়ী ও পেটিকোট পরা খোলা গতরের মমতাজকে গিলে খাচ্ছে যেন।
কিরে তুই এই রহম হা কইরা আমারে কি দেহস?মনে হয় আমারে আর দেহস নাই??
অলিভিয়া দেহি-রাশুর গম্ভীর গলা দেখে বড়মা হেসে দিল।
বড়মার ধাক্কায় রাশুর ঘুম ভাংল, বড়মার মুখ একেবারে রাশুর মুখের উপর, হালকা হারিকেনের মৃদু আলো।
কিরে রাশু মালিশ কইরা দিবি না, আর তুই না মালিশের সময় কি করতে চাইছিলি?
বড় মা একটা হালকা ক্রিম কালারের সুতি শাড়ি বদল করছে।সন্ধ্যার গাজা আর দুই গ্লাস দুধের প্রভাবে রাশুর চোখ একটু বন্ধ হয়ে এসেছিল, রাশু জেগে সামলে নিয়ে একটু উঠে বলস,
রাশুকে উঠতে দেখে বড় মা বালিশে চিত হয়ে শুয়ে পরল,একটা হাত মাথার পিছনে দিয়ে, ব্লাউজ বিহীন উদলা গা, বিশাল প্রশস্ত ফর্সা কামানো বগল, ঝাকির চোটে সুতি শাড়িতে ঢাকা বড়মার বিশাল দুই দুধ দুলুনি খেল, বড়মা পান চিবিয়ে মিটি মিটি হাসছে। রাশুর ঘোর কেটে গেলে বড়মার ফর্সা কামানো বগল দেখে।
তুমি বগল কামাইলা কোন সময় ??
তুই ঘুমাইছস সময়ে, দুপুরে তো আমারে কইছিলি খালি তরটা দেহি আমি নিজের দিকে লক্ষ্য নাই।
রাশু মন্ত্রমুগ্ধের মত বড়মার বগলে হাত রেখে আঙ্গুল চালিয়ে উল্টিয়ে অনুমাসির মত ঘসে দেখে বলল
কই ভালা কইরা কামাও নাই, গোড়া রইয়া গেছে।
তাইলে এর পর থিইক্ক্যা তুই কামাইয়া দিস। অহন পালিশ করবি না। বলে বড় মা উপূর হইতে যাচ্ছিল এ সময়ে রাশু কাধে হাত দিয়ে আটকে দিল, না চিৎ হইয়া থাকো।
তুই না ঘাড় দিয়া শুরু করস।
রাশু কোন কথা না বলে না আস্তে করে কাছে সরে এসে বড়মার গলা দুই হাতে চিপে ধরে, চাপতে লাগল। ঘাড়ে গর্দনায় চাপের মাত্র বেড়ে যেতে লাগল, বড়মার বাম পাশে থাকার কারনে ওর কনুই মাঝে মাঝে বুকে চাপ পরে। নরম মোলায়েম, রাশু চাপের পরিমান বাড়িয়ে দিল যেন বড়মাকে গলা টিপে মেরে ফেলবে। বড়মা মুচকি মুচকি হাসছে।
এবার বড়মাকে উপর করে রাশু ঘাড়ে টিপতে লাগল, বিশাল বড় পিঠ মমতাজের। ঘুম লাগা ঘোরে যেন রাশু পিঠ আর ঘাড় ডলতে লাগল, কখন যে সে শরীর এগিয়ে বড়মার পিছনে একবারে লেগে গিয়েছে খেয়াল নেই, তার ধোন টা ফুলে কাঠ হয়ে নিতম্বে লেগে আছে, বড় মা মনে হয় টের পাচ্ছে।
কিরে এইগুলান তো সসব সময় ই করস, আজগা বলে কি নতুন কিছু করবি ? বড়মা একটু উলটা ফিরে রাশুর দিকে তাকিয়ে জিগ্যেস করল।
বড়মার ঘাড় চেপে ঘুরিয়ে বিছানায় চেপে ধরে রাশু বড়মার ঘাড়ে নাক ঘষতে লাগলো, বড়মা আৎকে ঊঠল, বিছানায় মুখ রেখে গুংগিয়ে জিগ্যেস করল
রাশু কি করস ??
ঠোঁট দিয়া মেসেজ করি , কামড় দিয়া মেসেজ করি ,দেখবা ভালো লাগবো। রাশু ঠোঁট দিয়ে বড়মার ঘাড়ের গোস্ত চেপে চেপে আর হালকা কামড়ে কামড়ে বিড়ালে মত ঘোড় ঘোর শব্দ করতে লাগল।
রাশু এবার বড়মার গলা ছেড়ে চিৎ করলো, মমতাজ এলোমেলো শাড়ীটা আবার বুকে টেনে দিল,
বড়মা একটু পাও খাওয়াইবা, তোমার ??
হি হি করে মমতাজ হেসে উঠল, অহন তর পান খাওয়ার নেশায় চাপছে।
মমাতাজেরও নেশায় চাপছে, বাতাসীর ওষধটা খেয়ে নিবে আবার, কেমন জানি নেশা নেশা খেলাটা খারাপ লাগছে না, আর বাতাসীর ওই –শয়তানী পরামর্শটা খালি মগজে প্রতিধ্বনি হচ্ছে থেকে থেকে “হেই কারনেই তো কই, এক্কেরে কচি যোয়ান পোলা বেইক্যা যাওনের আগেই কবজায় লইয়া লও, সারা জীবন আর তুমার কষ্ট করা লাগবো না। হুনছি পক্কির বাপে হেরে খারাপ মাগীগো ডেরায় আইতে যাইতে দেখছে।“ না না মমতাজ রাশুকে নষ্ট হইতে দিতে চায় না। নাহ রাশু ওর ধুধ পোলা, পেটের তো না !! মমতাজ দ্বিধার দোলায় দোলে।
মমতাজ উঠে বসলে রাশু অবাক হয়ে- কি হইছে উঠলা যে?
রাখ পানের বাডাডা লইয়া লই, তুই না পান খাইবি ??
রাশু উবু হয়েই বড়মার অর্ধনগ্ন শরীর দেখে অনুমাসি যেন মনে হচ্ছে।
মমতাজ পানের বাডাটা নিয়ে, বুকের উপর কাপড় দলা করে আবার বিছানায় শুয়ে পরল, একপাতা পান মসলা সহযোগে কড়মর করে মুখে দিয়ে চাবাতে লাগল হারিকেনের আলোয় বড়মার টিকোলো নাকে সোনার নাকফুল চকচক করছে। রাশুর চোখ বুজে আসছে।
অই তুই আজকে ইমুন মড়ার মত ঘুমাইতাছস ক্যারে ??
কি জানি, বড়মা। রাশু গুংগিয়ে উত্তর দিল।
রাখ তরে ঘুম তাড়ানির ওষুধ দেই। খাইবি??
রাশু মাথা জেগে বলল- তাই নাকি আছে এমুন ওষুধ ??
মমতাজ পাশের টেবিল হতে গ্লাসে পানি নিয়ে রাশুরে একটু বসিয়ে একটা কালো টেবলেট খাইয়ে দিল,এবং নিজেও একটা খেল, মমতাজ জানে এইটা ওর দুইবার হইল ওষুধ টা খাইছে।
তুমি খাইলা কেন ?তোমার তো ঘুম দরকার।
আজগা তর সাথে সারারাইত কথা কমু, কতদিন পরে তুই আমার কাছে আইছস। মমতাজ একটানে রাশুরে সাইডে টেনে এনে রাশুর মাথাটা বুকে নিয়ে এল।
তুমিই তো আমারে কোনদিন ডাকছ, হাইস্কুলে যাওয়ার পরে?? সব সময় বাতাসীরে লইয়া পইরা আছো, আমারে আলগা ঘরে থাকতে দিস, রাশুর চোখ ছল ছল করে গলা ধরে এলো ।
অহন আর হইবো না সোনা । তরে প্রতি রাইতেই আমার সাথে থাকতে কমু।
রাশুর চুলে মাথায় হাত চালাতে লাগল মমতাজ, ওর গালের চাপে মমতাজের স্তন চ্যাপ্টা হয়ে ফেটে যাবে যেন, রাশুর গরম নিশাস পরছে মমতাজের উদলা গতরে। গাল আর স্তনের মাঝে শাড়ী, শির শির করে উঠে মমতাজের শরীর।
কিরে পান খাইবি না রস খাইবি ??
রাশু অবাক হয়েই কইল-রস।
তাইলে চিৎ হ।
রাশুকে চিৎ করে মমতাজে ওর মুখের উপরে ঝুকে এসে বলল -হা কর।
মমতাজ পানের রসের একটা চিকন ধারা, রাশুর মুখে ঢলে দিল- কটু হলেও রাশু সামলে নিয়ে এক নেশাগ্রস্তের মত মমতাজের লালা মিশ্রিত পানের লাল রস চুষে নিল।
দুই মুখ এত কাছে এসে গেল, বড়মার পুরুষ্ট ঠোঁট রাশুর ঠোঁটে এসে লাগে , বড়মা বেশি করে থুতু দেওয়ার জন্য রাশুর জিহবায় এনে জিহবা রাখে।
পান দেও- রাশু আকুলি বিকুলি করে বলে উঠল।
এবার মমতাজ পানের একটা দলা এনে সামনে ধরতেই জিহ্বা সমেত রাশু মুখে পুরে নিল, দুইজনের শরীরে বিদ্যুৎ খেলা করছে। বড়া মা একবারে জিহ্বা একটু ভেতরে দেয় তো রাশু যেন পুরোটা বড়মার মুখের ভেতরে দিতে চায়। রাশু তলথেকে বড়ামার গলা দু হাতে জড়িয়ে ধরে,বড়মার মোটা শরীর অর বুকের রাশুর উপর ঊঠে এসেছে পুরোটাই, আগ্রাসি হয়ে ও বড়ামার জিহবাটাকে অক্টোপাসর মত টেনে নিতে লাগল মুখের ভেতরে। বড়মার স্তন চেপে আছে রাশুর পুরো বুক জুড়ে।মমতাজ জানে খেলা শুরু হয়ে গেছে। বাতাসীর কথাই রাখতে হবে।
মমতাজে এবার তার ঘাড় হতে রাশুর দু হাত ছাড়িয়ে উপূর হয়ে শুয়ে বলল- নে যেমনে মালিশ করতেছিলি কর।
রাশু যেন অবাধ স্বাধীনতা পেল, মমতাজের শরীর পিঠ ঘাড়, কামড়ে চুষে বিশাল এক লালা মিশ্রিত মেসেজ দিতে লাগল। বড়মাকে চিৎ করে দিল। আস্তে আস্তে স্তনের দুই পাশে চাপ দিয়ে দুপাশ থেকে উপর নীচ করতে লাগল, বড়মা ওকে কিছু বলছে না। সাহস টা আরো বেড়ে গেল রাশুর, বেশ পরে মমতাজ জিগ্যেস করল ।
-কি রে কি করস??
অলিভিয়ার বুক ধরি, আবার বরমা ফিক করে হেসে ফেলল। কেন তুমি না কথা দিস মালিশের সময় আমি যা খুশি করুম।
তাই বইলা মায়ের বুক ধরবি?!!
কেন এই দুধ আমি খাই নাই?
অহন তুই অনেক বড় হইছস না, এইডা গুনাহর কাম।
তাইলে দুধ খাইতে দেও, না কইর না বড়মা -মমতাজের বুক থেকে কাপড় সরে পরে আছে, বিশাল দুইটা থলথলে দুধ উর্ধ্মুখি বোটা , রাশুর ঠেলা ধাক্কায় দুলছে।
তরে না কইছি, বুকে দুধ নাই, মাইয়া মানুষের বাচ্চা না হইলে বুকে দুধ হয় না রে।
আমি দুধ আনমু ।
কেমনে ? কি কস তুই ?
রাশু দ্রুত বিছান থেকে উঠে পরেই স্বর রাখা গ্লাস টা থেকে পুরো স্বর ঢেলে ডান হাতে নিয়ে এসে বড়মার দুই নিপলের উপর দুই খাবলা ফেলে দিল। মুহুর্তের মধ্যেই কান্ডটা করে ফেলল,
এই তুই এইটা কি কজরছস, আমার শইল্যে এইটা কি রাখছস,
কেন এই তো তোমার দুধ আর স্বর।
মমতাজ রাশুর পাগলামী দেখে হেসে উঠে বলল, তাড়াতাড়ি পরিষ্কার কর।
বড়মা মুখ দিয়া চুষি?- দেখবা ভাল পরিষ্কার হইছে
অনুমতির অপেক্ষা না করেই রাশু বড়মার বাম দুধ মুখে নিয়ে স্বর সহ চুষে যেতে লাগল। মমতাজ বুঝত পারল এই ছিল রাশুর প্লান ।বেশ কিছুক্ষন হয়ে গেছে, রাশুর মুখের দুধ চুষার শন্দ ছাড়া আর কোন কথা নেই, মমতাজ শুধু হিস হিসিয়ে জিগ্যেস করল
-এই হারামী পোলা, অহন ও পরিষ্কার হয় না কেন ? ইসসসস –মমতাজ মোচড় দিয়ে উঠল।
-তুমি চোখ বুইজ্যা থাকতে পারো না, অনেক সময় লাগব, অনেক জায়গা জুইড়া স্বর পরছে, মমতাজ অনুভব করছে রাশু দুই দুধের মাঝখানে বুকেও কামড় বসিয়ে বসিয়ে স্বর খাচ্ছে। অর জিহ্বা একবার বাম দুধে তো আরেক বার ডান দুধে সহ সারা বুক পেট চলাফেরা করছে, হাজার টা তাড়া যেন জ্বলে উঠল মমতাজের শরীরে, মনে হচ্ছে ধীরে ধীরে লাখ লাখ পিপড়া তার দুই পা বেয়ে কোমরের দিকে এগুচ্ছ ওর সমস্ত শরীর পিপড়া দখল করে নিচ্ছে। মমতাজের নিষিদ্ধ মনে হলেও মন চাইছিল সত্যি এই সময় যদি ওর বুক ভরা দুধ থাকতো।
খাইছস- মমতাজ অনেকটা শিৎকার করে ফিস ফিস করে রাশুকে জিগ্যেস করল।
ততক্ষনে রাশু আস্তে করে উঠে বসে তার উঠতি শনগাছের মত মোছ বড়মার কপালে গালে কানে ঘষা দিয়ে বরমাকে অস্থির করে ফেলল। বড়মার বগল থেকে অনুমাসির মতই গন্ধ আসছে, রাশু সেখানে মুখ দিল। প্রান ভরে গন্ধটা নিল, কসকো গ্লিসারিন সাবান লাগিয়ে বগল ছাফ করার স্মৃতি গন্ধে।
ও আবার দুধের স্বর পরিষ্কার করতে নিচে নেমে মমতাজের বুকে মুখ নিল , বড়মার হাত ওর মাথায় কিলিবিলি করে আদর করছে।
উপরে উইঠা আয়, এমনে আমার দুধ খাইতে পারবি ??
রাশু চোখ মেলে দেখে বড়ামা আহবান করছে উপরে উঠার রাশুর গামছা আর লুঙ্গী যে কখন গা থেকে খুলে নিচে পরে গেছে তা ওর খেয়াল নেই।
রাশু কেমন একটা ঘুম ঘুম ঘোরে বড়মার উপরে উইঠা আসল। বরমা কখন যে তার শক্ত মুগুরের মত ধোনটা ধরে তার বিশাল বড় কামানো যোনির মুখে সেট করে রাশুকে বুকের উপর পাজা কোলা করে নিয়ে নিল টেরও পেলনা। রাশু যেন সেই নরম গরম পিচ্ছিল স্যাতস্যাতে গর্তের অতল গহবরে হারিয়ে গেল, শুনতে পেল –
হারামী পোলা দুধমা আমি, তারেও রেহাই দিলিনা।
ঢুলু ঢুলু চোখে বড়মার মুখ টা অনুমাসির মুখ হয়ে গেল।
আস্তে আস্তে অতল গহবরে অনুমাসির যোনি পাম্প করতে লাগল।
রাশু শুনছে অনুমাসি ফিস ফিস করে বলছে
আস্তে কর সোনা , দুধ খা, কতদিন তোরে দুধ খাওয়াই নাই। নীচ দিয়ে স্পস্ট টের পেল গভীর লদলদে উরু আর তলপেটের উল্ট চাপ, খাটের ক্যাচর ক্যাচর শব্দ।
বড়মা কখন অনুমাসিতে রুপান্তরিত হল রাশু জানেনা।

***সমাপ্ত***

More বাংলা চটি গল্প

Leave a Comment