রুমি ও বাচ্চা ষাঁড় – ২ পর্ব | BanglaChotikahini

চঞ্চল চুপচাপ শুয়ে আছে। রুমি পাশে শুয়ে একটা পা ওর গায়ে তুলে দিলো। কিশোর শরীরে অপরিচিত কড়া গন্ধ। শুঁকতেই শরীর কাঁটাদিয়ে উঠল। চঞ্চল ঘুরে চাচীর দিকে মুখ করে শুলো। দুধের উপর হাত রেখে আব্দার করলো, ‘চাচী আমাকে এটা দেখতে দিবেন, খুব দেখতে ইচ্ছা করছে।’ রুমি উঠে বসে ম্যাক্সিটা গুটিয়ে মাথার উপর দিয়ে নামিয়ে আনে। এখন দুজনেই উলঙ্গ। রুমি চঞ্চলের দুই হাত নগ্ন দুধের উপর চেপে ধরে। কামুকীর মুখে নষ্টামির হাসি।

‘কোনো মেয়েকে কখনো এভাবে দেখেছো? মিথ্যা বলবা না কিন্তু।’

‘সত্যি বলছি চাচী, সামনাসামনি কাউকে এভাবে দেখিনি।’

‘ইন্টারনেটে দেখেছে তাইতো? সেখানে কত্তো নেংটা নেংটা সুন্দরী মেয়েদের ছবি।’

‘হাঁ, আনেক দেখেছি। কিন্তু আপনি তাদের চাইতেও সুন্দরী।’ চঞ্চলের কন্ঠে সরল স্বীকারোক্তি।

উলঙ্গ রুমি পা গুটিয়ে কোমড় ভাঁজ করে বসে আছে। কিশোর বালকের চোখে মুগ্ধ বিষ্ময়। ওর শরীর ও মনের ভিতর ঝড় বয়ে যাচ্ছে। চাচীর নগ্ন দুধ দুহাতে ধরে চঞ্চল চেয়ে চেয়ে দেখে। দুধ, দুধের বোঁটা নাড়ে, টিপে। আঙ্গুলের মাথা দিয়ে দুধের বোঁটা ঠেঁসে ধরে। ছেড়ে দিলেই দুধের বোঁটা আবার বেরিয়ে আসছে। চঞ্চল খুব মজা পাচ্ছে এসব করে।

‘বাবুসোনা, দুদু খাবা?’ চাচীর কথা শুনেই চঞ্চলের চোখ চকচক করে উঠে। রুমি ওকে টেনে নিয়ে কোলের উপর শুইয়ে দেয়। এরপর মাথার নিচে হাত দিয়ে ছোট বাচ্চাকে দুধ খাওয়ানোর কায়দায় ঠোঁটের উপর দুধের বোঁটা চেপে ধরে বলে, ‘খাও সোনামনি দুদু খাও। চাচীর দুদু খাও।’ চঞ্চল ছোট বাচ্চার মতো দুধের বোঁটা চুষতে শুরু করে। প্রথমে আস্তে, তারপর জোরে জোরে চুষলো। কিছুসময় এভাবে চুষার পরে মুখ থেকে বোঁটা বাহির করে দুধটা অনুসন্ধানী দৃষ্টিতে দেখলো, টিপলো তারপর আবার চুষতে লাগলো।

‘লক্ষ্ণী সোনা, চাচীর দুধ চুষতে কেমন লাগছে?’ চঞ্চল দুধ চুষতে চুষতে হুঁ হুঁ করে ভালো লাগার কথা জানান দেয়। রুমি ওর মাথা দুধের সাথে চেপে ধরে। এভাবে কিছুক্ষণ চুষানোর পরে মুখ থেকে দুধ টেনে নেয়। রুমির দুধের বোঁটা শিরশির করছে আর গুদে রসের বান লেগেছে।

‘চাচী আরো দুধ চুষবো…।’ চঞ্চল আব্দার করে।

‘রাক্ষস ছেলে! শুধু একটা দুধ চুষলে হবে, আরেকটা চুষতে হবে না?’ রুমি ওকে ঘুরিয়ে শুইয়ে অপর দুধ চুষতে দিলো। চঞ্চল একই ভাবে বাম দিকের দুধ চুষে। দুধ চুষে, বোঁটা মুখ থেকে বাহির করে দেখে, তারপর আবার চুষে।

ওর এমন কান্ড দেখে রুমির কৌতুহল হয়। জানতে চায়, ‘এই পাগল, তুই এ ভাবে কী দেখছিস বল তো?’

দুধ থেকে মুখ সরিয়ে চঞ্চল বলে, ‘চাচী এত চুষছি তবুও দুধ বাহির হচ্ছে না কেনো? তোমার কী দুধ বাহির হয় না, নাকি আরো চুষতে হবে?’

ওর কথা শুনে রুমি ভেবে পায়না- হাসবে নাকি কাঁদবে? বাচ্চা না হলে যে, দুধ বাহির হয় না এই নাদান ছেলেটা এখনো সেটা জানে না। তবে রহস্যটা রুমি ভাঙ্গলো না। বললো, ‘একদিন চুষলেই কি দুধ বাহির হয়? ৫/৬ দিন চুষলে তবেই না দুধ বাহির হবে। এখন চুপচাপ চুষে যা। যখন দুধ বাহির হবে তখন দেখবো কত দুধ খেতে পারিস!’ আজকের পরেও চাচীর দুধ চুষতে পাবে এই আনন্দে চঞ্চল জোরে জোরে বোঁটা চুষতে থাকে।

দুধের সাথে গুদের এক নিবিড় সম্পর্ক। চঞ্চল দুধ চুষছে আর রুমির গুদে রসের ঢল নামছে। জলপ্রপাতের মতো রস বেরিয়ে বিছানা ভিজিয়ে দিচ্ছে। চঞ্চলের ধোন তাল গাছের মতো খাড়া হয়ে আছে। ধোনের মুখ দিয়ে রস বেরিয়ে আসছে। রুমি রসেভেজা পিচ্ছিল ধোনের মাথা আঙ্গুল দিয়ে ঘষছে। মোটা ধোনটা এখনই চুষতে ইচ্ছা করছে। কিন্তু চুষলেই মাল বেরিয়ে আসবে। রুমি এখনই মাল বাহির করতে চায়না। কিন্তু নিজের অবস্থাও ভালো না। চঞ্চল যেভাবে দুধ চুষছে তাতে যেকোনো সময় গুদের ভিতর বিষ্ফোরণ ঘটবে। তবে রুমির হাতে প্রচুর সময় আছে। তাই প্রথমে চঞ্চলের ধোন মালিশ করে মাল বাহির করার সিদ্ধান্ত নিলো।

চঞ্চল দুধ চুষছে আর রুমি ধোন মালিশ করছে। ধোন থেকে এত রস বাহির হচ্ছে যে, মালিশ করতে সুবিধাই হচ্ছে। দু’মিনিটও পার হলোনা। গরম মাল আগ্নীয়গিরীর লাভার মতো বেরিয়ে এসে আঙ্গুলের ফাঁকদিয়ে উপচে পড়লো। চঞ্চল তখনো দুধ চুষছে। গরম মালের ছোঁয়া আর অবিরাম দুধ চুষা রুমির শরীরেও চরম উন্মাদনার সৃষ্টি করল। গুদের ভিতরে কোমল পেশিগুলি ধারাবাহিক ভাবে মোচড় দিতে লাগল। ওর একবার রাগমোচন হলো।

হাতে থকথকে গাঢ় সাদা সাদা মাল নিয়ে রুমি ভাবছে স্বামী দীপুর মালতো এতা সাদা নয়। ১৬/১৭ বয়সে ছেলেদের মাল কি ধবধবে সাদা হয়? রুমি চঞ্চলের ধোনের মাথা চেপে ধরেই থাকল। একটু মোচড় দিলেই চঞ্চলের শরীরে ঝাঁকুনি উঠছে। মাল বাহির হবার পর ওর স্বামীর ধোনের মাথা এতই সেনসেটিভ থাকে যে, এতটুকু স্পর্শও সহ্য করতে পারেনা। কিন্তু রুমি মাল হাতে নিয়ে ধোন মালিশ করতে খুব পছন্দ করে। স্বামীর ধোন নিয়ে মাঝে মাঝে সে এটা করে।

এরপর চঞ্চলকে নিয়ে রুমি বাথরুমে গেলো। লজ্জার বোঝা নিয়ে চঞ্চল দাঁড়িয়ে আছে। বিশাল ধোন নতজানু হয়ে ঝুলছে। ধোন আর কোঁকড়ানো বাল মালে মাখামাখি। ধোনটা গালে-মুখে চেপে ধরে রুমি ঘষাঘষি করল তারপর চুষতে লাগলো। এভাবে ধোন চুষার মজা রুমি বিয়ের পরে আবিষ্কার করেছে। মালের স্বাদ জিভে লাগতেই ওর শরীর শিরশির করে উঠলো। ধোন চুষে-চেঁটে মাল মুছে নেয়ার পরে রুমি বাকিটুকু ধুয়ে দিলো। চঞ্চল অবাক চোখে এসব দেখছে। ওর কালো ধোন, বাল এখন গ্লেজ দিচ্ছে। রুমি একবার ভাবলো বাল কেটে সাফ করে দেয় পরে মনে হলে থাক- কোঁকড়ানো বাল ধোনের সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে। এরপর রুমি চঞ্চলকে দিয়ে নিজের গাল, মুখ, গুদ পরিষ্কার করাল। চঞ্চল খুব আগ্রহ নিয়ে এসব করল।

ধোন চুষার সময় রুমি শরীরে যে শিহরণ জাগে তার তুলনাই হয়না। ধোন থেকে রস বেরিয়ে যখন মুখে পড়ে তখন এর স্বাদ খুবই ভালো লাগে। বিয়ের পর যেদিন স্বামীর ধোন চুষে মুখের ভিতর মাল নিয়েছে সেদিনের আনন্দ সে কোনোদিনও ভুলবে না। ওটা ছিলো এক নতুন যৌন আনন্দ আবিষ্কারের দিন। মুখে ভিতর গরম মাল পরার সাথে সাথে ওর গুদের ভিতরে প্রচন্ড ক্ষিঁচুনী উঠে। এরপর সেটা সমস্থ শরীরে ছড়িয়ে পড়ে। তাই রুমি প্রায়ই স্বামীর ধোন চুষে মাল বাহির করে। একারণে দীপু বউকে আদর করে ‘মুখচুদী’ ডাকে আর রুমিও আহ্লাদে অটখানা হয়।

This content appeared first on new sex story new bangla choti kahini

ধুয়ে মুছে এসে ওরা নেংটা হয়ে শুয়ে গল্প করতে লাগল। রুমি সিদ্ধান্ত নিলো চঞ্চলকে দিয়ে আজকে চুদাবে না। প্রথমদিন সে ভালোভাবে চুদতে পারবেনা আর এভাবে চুদিয়ে তারও গুদের চুলকানী মিটবেনা। তাই এবার সে ধোন চুষে মাল বাহির করবে। চঞ্চলের মালের স্বাদ কেমন সেটা আরো ভালোভাবে টেষ্ট করতে হবে। এসব ভাবতেই রুমির শরীর গরম হয়ে উঠছে।

চঞ্চল চাচীর দুধ নিয়ে খেলছে। রুমি ধোন নাড়তে নাড়তে বলে-‘তুমি আর আমি যা করছি সেসব কিন্তু কাউকে এমনকি তোমার ঘনিষ্ঠ বন্ধুকেও বলো না।’

চঞ্চল চাচীর গা ছুঁয়ে কাউকে না বলার প্রতিশ্রুতি দেয়।

‘আজ থেকে তুমি আমার বন্ধু।’ রুমি চঞ্চলকে জড়িয়ে ধরে বলে।

‘আপনিও আমার বান্ধবী।’ সে দুধ নেড়ে জানতে চায়, ‘চাচী এটার সাইজ কতো?’

‘ছত্রিশ। এই চঞ্চল, ইন্টারনেটে পেনিস চুষাচুষি দেখতে তোমার কেমন লাগে?’

‘খুবই ভালো লাগে। প্রথম দিন চুষাচুষি দেখে আমার মাল বাহির হয়েগেছিলো।’ বলেই সে হেসে ফেলে।

‘তাহলে তো প্রেষ্টিজ পাংচার। কেউ টের পায়নি?’

‘সেদিন মোটা আর টাইট জাঙ্গীয়া পরেছিলাম তাই কেউ বুঝতেই পারেনি।’

‘বিদেশী মেয়েরা ধোন চুষে মাল বাহির করে মুখের ভিতর নেয়। তোমার ভালো লাগে দেখতে?’

‘খুব ভালোলাগে দেখতে।’

‘ধোন চুষে মাল বাহির করতে আমারও খুব ভালোলাগে। আমি এখন তোমর ধোন চুষে মাল বাহির করবো।’

‘মুখের ভিতরে মাল পড়লে আপনার খারাপ লাগবেনা?’

‘উঁ হু, একটুও না। মুখের ভিতর মাল পড়লেই আমার শরীর চনমন করে। এর মজাই অন্যরকম!’

‘তাহলে ঠিক আছে।’ চঞ্চল সাথে সাথে সায় দেয়।

ধোন মুঠিতে নিয়ে রুমি অনুভব করে চঞ্চলের ধোনের গা থেকে তাপ ছড়াচ্ছে। এদিকে নিজের গুদ থেকেও অজস্র মধু বাহির হচ্ছে। রুমি কাৎ হয়ে এক পা চঞ্চলের শরীরে তুলে দিলো। ভেজা গুদ ওর হাঁটুতে ঠেকছে। রুমি সেখানে গুদ ঘষছে আর ধোন নিয়ে খেলছে। ধোন থেকে কামরস বেরিয়ে হাতের তালু ভিজিয়ে দিচ্ছে।

রুমি উঠে বসল। দু’হাতে ধোনটা চেপে ধরে মুন্ডিতে জমা হওয়া রস এক চুমুকে মুখের ভিতর টেনে নিলো। শুধু ঠোঁট ব্যবহার করে ধোনের মাথা চুষল। তারপর গোড়া থেকে মাথা পর্যন্ত চাঁটল। ধোনের ফুটায় রস জমতেই আবার চুমুক দিলো। মুন্ডিতে জিভ বুলিয়ে ওটা এবার মুখের ভিতর নিয়ে জিভ দিয়ে চেপে ধরে থাকল। রুমি জিভ-ঠোঁটে ধোনের রক্ত চলাচলের স্পন্দন অনুভব করছে। ধোনের নোনতা রসে জিভ আর মুখের তালু মেখে যাচ্ছে। ধীরে ধীরে রুমির গুদের চুলকানী বাড়ছে।

রুমি সম্পূর্ণ ধোন মুখের ভিতর নিয়ে চুষার চেষ্টা করল। কিন্তু এত মোটা-লম্বা ধোন এভাবে চুষা সম্ভব না। সে মাথা উপর নিচ করে ধোনটা মুখের ভিতর ঢুকাতে আর বাহির করতে লাগল। ধোনের মাথা গলার ভিতরে ঠেকছে। রুমি ধোনের মুন্ডি চুষল। মুখ থেকে ধোন বাহির করে উপর-নিচ কমড়াল আর চাঁটল। রুমি চঞ্চলের দিকে তাকাল। চঞ্চল চোখ বুঁজে শুয়ে আছে। কখনো উত্তেজিত হয়ে চাচীর মাথা চেপে ধরছে। কিছুক্ষণ চুষার পর রুমি ধোন থেকে মুখ সরিয়ে চঞ্চলের গালে চুমা খেলো তারপর গালে গাল চেপে ধরে সোহাগ করল। চুলে আঙ্গুল চালিয়ে আদর করল। ঠোঁট বার বার মুখের ভিতর নিয়ে চুষল। এসময় চঞ্চল দুহাতে চাচীর গলা জড়িয়ে ধরল। সেও চাচীর ঠোঁট চুষল। চাচীর কাছ থেকে সে কামকলা শিখছে।

রুমি পা দুইটা ছড়িয়ে দিয়ে গুদটা চঞ্চলের হাতের দিকে ঘুরিয়ে ধোন চুষায় মনোনিবেশ করল। চঞ্চল চাচীর গুদ নাড়তে লাগল। বিশাল ধোনের অর্ধেক রুমির মুখের ভিতর। রুমি মুখের ভিতর ধোন ঢুকাচ্ছে বাহির করছে, ঢুকাচ্ছে আর বাহির করছে। মাঝে মাঝে ধোনের মাথা চুষছে। চঞ্চল মুচড়িয়ে মুচড়িয়ে চাচীর গুদ নাড়ছে। ক্লাইটোরিস আর গুদের মুখে ঘষা লাগায় রুমির কোমর, পাছা, গুদ ভয়ঙ্কর ভাবে কেঁপে উঠছে। সে দ্রুত বেগে ধোনের উপর মাথা উপর নিচ করতে লাগল। ধোন পিষ্টনের মতো ঢুকছে বাহির হচ্ছে। চরম উত্তেজনায় চঞ্চল চাচীর গুদ খামচে ধরল। একইসাথে ওর ধোন চাচীর মুখের ভিতর বিষ্ফোরিত হলো।

রুমির মুখের ভিতর চঞ্চলের উষ্ণ মাল ধাক্কা মারলো। ধোনের মাথা বার বার বিষ্ফোরিত হচ্ছে আর মুখের ভিতর উষ্ণ মালে সয়লাব হচ্ছে। ওদিকে গুদের ভিতর খিঁচুনী উঠায় রুমি চরম তৃপ্তি আর সিমাহীন আনন্দ বোধ করছে। চঞ্চলের ধোন থেকে যতক্ষণ মাল বাহির হলো রুমি জিভ, মুখদিয়ে ধোন চেপে ধরে চুষতে থাকল। কামুকী রুমি এভাবেই চঞ্চলকে দিয়ে প্রথম দিনটা পার করল। সে বুঝতে পারলো চঞ্চলের মতো অনভিজ্ঞ ছেলেকে দিয়েও ওর রাক্ষুসী গুদের কামতৃপ্তি সম্ভব। আগামীকাল সেসব পূরণ করবে। (চলবে…)

This story রুমি ও বাচ্চা ষাঁড় – ২ পর্ব appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • Sex before marriage bengali sex story
  • Bengali Brother Sister Incest Story
  • সুমন সরকার: মামদিদিকে চোদা
  • মিমের ডায়েরী জুনিয়র বয়ফ্রেন্ড পর্ব ২
  • রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৬

Leave a Comment