শাশুড়ি চাটে জামাইয়ের ধোন jamai sasuri choti

jamai sasuri choti মাস্টার্স কমপ্লিট করে সবে মাত্র একটা এন-জি-ওতে জয়েন করেছি। বাড়ি থেকে মা-বাবার পেড়াপেড়িতে বিয়ে করতে হল।

মা-বাবাই পছন্দ করে রেখেছে বউকে, আর পছন্দ করবেই না কেন, অমন অনিন্দ্য সুন্দরী মেয়ে কজন আছে? আমি শুধু দেখলাম আর বিয়ে করলাম।

আমার বউ, সবে মাত্র ক্লাস টেনে পড়ে, বয়স ১৫ হবে। খুবই সুন্দরী মেয়ে, ইন্ডিয়ান নায়িকা মাধুরীর মত সুন্দরী। আমাদের পাশের থানা শহরে ওদের বাড়ি।

যেদিন আমাদের বিয়ে হয়,যখন আমার বৌকে আমাদের বাড়িতে সন্ধ্যায় নিয়ে আসবো, তখন আমার নানী শ্বাশুড়ী আমার কানের কাছে এসে আস্তে আস্তে বলল, তোমার বৌয়ের অল্প বয়স, সাবধানে কাজ করবে।

রাতে আমাদের যখন বাসর ঘরে শুতে দিল তখন রাত বারোটার উপরে বেজে গেছে। লাল কাতান শাড়িতে আমার বালিকা বৌকে অসম্ভব সুন্দরী লাগছিল। jamai sasuri choti

আমার বৌ যখন আমার পাশে এসে শুলো, তখন তার মুখের আলপনা, সুন্দর চোখের চাহনি, নিস্পাপ অবয়ব আমাকে দারুণ মুগ্ধ করে তুলেছিল। আমি অবাক বিস্ময়ে ওকে শুধু দেখছিলাম।

বাসর ঘরে আমার নব বধুর সাথে কিছু মধুর আলাপ করার চেষ্টা করলাম, কথা বলতে না বলতেই দেখলাম আমার বৌ ঘুমিয়ে গেছে, একেবারে গভীর ঘুম। স্বামী অসুস্থ তাই নিজের বিবাহিত ছেলের সঙ্গে ঘুমাই।

আমি ওকে আর জাগালাম না, শুধু ওর বুকের উপর হাত রেখে আমি ঘুমাবার চেষ্টা করলাম। আমাদের বাসর রাতে আর কোনো কিছু হলো না। ঘুম ভাঙার পর দেখলাম সকাল হয়ে গেছে।

দ্বিতীয় রাতে, আমি আমার বৌয়ের কাপড় খুললাম, ভোদায় হাত দিলাম, আলো জ্বেলে দেখলাম সবকিছু, একদম দেবীমুর্তির মতো দেখতে ওর যৌনাঙ্গ। ছোটো ছোটো বাল, আমি ভোদা চাটার চেষ্টা করলাম।

বুঝতে পারলাম, একদম কুমারী যোনি, এখনো ওর কুমারী পর্দা উন্মোচন হয় নি। আমি ওকে বললাম কাছে আসতে, ও ভয় পেলো, আমি আর জোর করলাম না। শুধু বুক টিপলাম, ভোদা টিপলাম, মুখে চুমু খেলাম।

ওর হাত টেনে এনে আমার পেনিস ধরাবার চেষ্টা করলাম, দেখলাম এটাতেও কোন আগ্রহ নেই। দ্বিতীয় রাত এমনি করেই কেটে গেলো। jamai sasuri choti

তৃতীয় রাতে আমার বৌকে পুরো উলঙ্গ করে নিলাম। দুধ টিপলাম, ভোদা হাতালাম, ভোদার নরম জায়গা টিপলাম। আমার ধোন খাড়া হয়ে গেল।

আমি ওর ভোদার মধ্যে ধোন ঢোকাবার চেষ্টা করলাম, দেখলাম বৌ ভয়ে কাঁপছে, একপর্যায়ে কেঁদে দিল। আমি আর লাগাবার চেষ্টা করলাম না। মন খুব খারাপ হল, দেখলাম আমার বৌ নির্বাক।

সে রাতও এমনি করেই কেটে গেলো।চতুর্থ দিন আমার বৌকে নিয়ে শ্বশুরবাড়ি গেলাম। বাড়ির সবাই আমাদের দেখে খুশি হল।

আমার শ্বশুরবাড়িতে শ্বশুর, শ্বাশুড়ি, একটা শ্যালিকা ছাড়া আর কেউ নেই, আর যে একজন আছে তিনি আমার নানী শ্বাশুড়ি।

বিকালে নানী শ্বাশুড়ি এসে বললো, আমি সামিয়ার (আমার বৌয়ের নাম সামিয়া) কাছ থেকে সব শুনেছি। তোমাদের এখনো কিছুই হয় নি। jamai sasuri choti Bangla Choti Kahini মদ খাইয়ে মায়ের পাছা চোদার বাংলা গল্প

আমি সামিয়াকে বুঝিয়েছি। দেখ আজ রাতে কি করে, নানী হাসতে হাসতে বলল, আমার যৌবন থাকলে প্রক্সি দিতাম।

রাতে আমি বিছানায় শুয়ে আছি, সামিয়ার আসতে দেরি হচ্ছে, বোঝা গেলো ও আসতে চাচ্ছেনা আমার রুমে। দেখলাম আমার শ্বাশুড়ি ওকে অনেকটা জোর করে আমার রুমে নিয়ে এলো।

সামিয়া খাটে বসল, আমার শ্বাশুড়িও বসল। শ্বাশুড়ি আমাকে বোঝালো, তুমি কিছু মনে কোরোনা, ও ছোটো মানুষ, আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে।

রিমি একটু পরে আবার ফিরে এলো। বলল, ও ঘরে সবার জায়গা হবে না, আম্মু আপনার কাছে আমাকে থাকতে বলেছে। আমি বললাম, তোমার আপু আসবেনা? ও বলল, না।

রিমি আমার কাছে শুয়ে পড়লো আর দুজনেই ঘুমিয়ে পড়লাম।যখন ঘুম ভাঙ্গলো তখন দেখলাম সকাল, ঘরময় আলো। রিমি আমার কাছে শুয়ে। আমি ওকে জড়িয়ে ধরলাম, ওর ঘুম ভেঙ্গে গেল।

আমি রিমিকে আবারো চুমু খেলাম গভীরভাবে, রিমিও খুব রেসপন্স করল। আমি রিমিকে বললাম, তোমাকে লাগাতে ইচ্ছে করছে, রিমির ভোদার নীরব সম্মতি দেখলাম। jamai sasuri choti

আমি রিমির সালোয়ার নিচের দিকে টেনে খুলে ফেলি। দুই পা ফাঁক করে ওর ভোদাটা দেখে নিলাম। আঙ্গুল দিয়ে স্পর্শ করে দেখলাম রিমি রেডী। আমি ধোন ঢুকিয়ে দিলাম ওর ভোদার মধ্যে, কোনো প্রবলেম হলনা।

আমি আস্তে আস্তে আদর করে ঠাপাতে লাগলাম। রিমিও সুন্দর রেসপন্স করছে নিচ থেকে।
আমার শ্বাশুড়ি কখন রুমে ঢুকেছিলো জানিনা।

পিছন ফিরে দেখি আমার শ্বাশুড়ি অন্য রুমে চলে যাচ্ছে। আমি তাড়াতাড়ি ঠাপিয়ে রিমির ভোদার বাহিরে মাল আউট করে দিলাম।

আমি রিমিকে বললাম, আম্মা সব দেখে ফেলেছে। রিমি কোনো কথা বলল না, উঠে ও ঘরে চলে গেলো।
বিকালে অফিস থেকে বাসায় ফিরলাম, রাতে খাওয়া দাওয়া করলাম। jamai sasuri choti

আমার বৌ এমনি খুব লক্ষ্মী ঘরের কাজে, নতুন সংসার পেয়ে খুব খুশি। রান্না বান্না, আদর যত্ন করে খাওয়ানো সবই সুন্দর করে। রাতে দেখলাম, আমার বৌ আমার কাছে শুতে এলো। মাকে কন্ডম ছাড়াও ইচ্ছামত চোদা যাবে

দুজন শুয়ে আছি। ভাবলাম, ও আমাকে কাছে টানবে, না। আমি কাছে টানার চেষ্টা করলাম, বিরক্ত হচ্ছে। আমি আর কিছু করলাম না। এভাবেই সে রাত কেটে গেল।

পরেরদিন অফিস থেকে এসে বিছানায় রেস্ট নিচ্ছি, এমনসময় রিমি এলো। আমি রিমিকে বললাম, কালকের ঘটনায় আম্মা কিছু বলেছে কিনা?

রিমি বলল, কিছু বলেনাই, আম্মাকে খুশি মনে হল। আমাকে শুধু বলল, কনডোম দিয়ে যেন কাজ করি। বুঝলাম, রিমির ব্যাপারটা তিনিই ঘটিয়েছেন। রিমিকে বললাম, আজ রাতে তোমাকে করবো। রিমি বলল, আচ্ছা।

আমি একটা অদ্ভুত ব্যাপার দেখলাম, শ্বাশুড়ির কাছে রাতে আমার বৌ শুয়ে। আমার রুমে রিমি এলো। রিমি এসে আমার কাছে শুলো। ঘরের লাইট নিভিয়ে দিলাম, রিমিকে জড়িয়ে ধরে দুধ টিপতে লাগলাম। বেশ অনেকক্ষণ গল্প করলাম। দেখলাম, আমার শ্বাশুড়ি খাবার পানি রেখে গেলো। jamai sasuri choti

আমি আর বেশি কিছু ভাবলাম না। রুমের লাইট জ্বালালাম। রিমির সালোয়ার কামিজ খুলে ফেললাম। ওর ভোদা ভালো করে দেখলাম, খুবই মোলায়েম ও মসৃন, অল্প অল্প বাল। xxx sex golpo

আমি কিছুক্ষণ আঙ্গলি করলাম, দুধের নিপল ধরলাম। নিপলগুলো ছোটো ছোটো। এবার আমি আস্তে আস্তে আমার পেনিস রিমির ভোদার মধ্যে ঢুকালাম, খুব জোরে জোরে ঠাপালাম। পরে আস্তে আস্তে ঠাপিয়ে ঠাপিয়ে মাল আউট করে দিলাম।

এরকম আরো দুই দিন রিমিকে লাগালাম। আমার বৌ আমার উপর এখন বেশি বিরক্ত হয় না, আমিও ওকে সেক্স করার ব্যাপারে ডিস্টার্ব করিনা। আমার শ্বাশুড়িকেও দেখলাম খুশি।

আমার সাথে হেসে কথা বলে, বেশ আদর যত্ন করে। এরকম আরো দুই-তিন দিন চলে গেল, আমি প্রতি রাতেই রিমিকে লাগাতে থাকি।

ইতিমধ্যে আমার শ্বশুর সাহেব ঢাকায় আসলেন শ্বাশুড়ি ও রিমিকে নিয়ে যেতে। আমার বৌ কান্নাকাটি শুরু করে দিল, একা একা থাকতে চাচ্ছেনা।

রিমিকে নিয়ে যেতেই হবে, ওর সামনে পরীক্ষা, প্রাইভেট টিউটরের কাছে অনেকদিন পড়াশোনা মিস হচ্ছে। সিদ্ধান্ত হল আমার শ্বাশুড়ি আরো কিছুদিন আমাদের কাছে থাকবে, তারপর আমি আমার শ্বাশুড়ি ও বৌকে নিয়ে যেয়ে রেখে আসবো। jamai sasuri choti

রিমি চলে গেলো, খুব মন খারাপ লাগল। অফিসে যেয়েও ভালো লাগেনা, রিমিকে নিয়ে কয়েকদিন ভালোই ছিলাম। অফিস থেকে বেশ তাড়াতাড়ি বাসায় চলে এলাম। বাসা কেমন যেন খালি খালি লাগে। সবকিছু আছে, শুধু রিমি নেই।

ভোদা দেখলাম, ক্লিন সেভ করেছে, বেশ ফর্সা এবং মাংসল। আমি ভোদা টিপলাম, ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিলাম। শ্বাশুড়ি উহহহহহ…আহহহহহহহ… করছিলো।

দেখলাম আমার ধোন মুখে পুরে নিল, ইচ্ছেমত চুষছে। আমিও আমার শ্বাশুড়ির ভোদার মধ্যে মুখ লাগালাম, নরম মাংসল জায়গায় কামড় দিলাম, জিহ্বা প্রবেশ করালাম ভোদার মধ্যে। fantasy choti মা! শুধু একবার করবো – 14

শ্বাশুড়িকে বিছানায় চিৎ করে শুয়ালাম। দু পা উপরের দিকে তুলে বাংলা স্টাইলে আমার ধোন শ্বাশুড়ির ভোদার মধ্যে ঢুকিয়ে দিলাম। ঠাপাতে ঠাপাতে বলতে থাকলাম, আপনি খুবই ভালো, খুব সুন্দর।

শ্বাশুড়ি নিচে থেকে সুন্দর করে ঠাপ দিচ্ছে আর বলছে, তুমিও খুব সুন্দর, তোমার শ্বশুর এত সুন্দর করে মারতে পারেনা, তোমার ধোন বেশ বড়। এরকম আনন্দ ও মজা কখনো পাইনি।

শ্বাশুড়ি এবার উঠে বসলো আমার ধোনের উপর। আমার দিকে মুখ দিয়ে ঠাপাতে লাগলো। আমার শ্বাশুড়ির চুলগুলো এলোমেলো হয়ে মুখের উপর ছড়িয়ে পড়েছে। jamai sasuri choti

আবারো শ্বাশুড়িকে নিচে শুইয়ে নিলাম, ভোদা দেখলাম আবারো, পা ফাঁক করে ধোন ঢুকিয়ে দিলাম ভোদা গহ্বরে। ধোন অনবরত ভোদার মধ্যে ঠাপাতে লাগলাম।

দেখলাম আমার শ্বাশুড়ির ভোদার ভিতরে গরম অনুভূত হচ্ছে, বুঝলাম মাগির মাল আউট হচ্ছে। আমি মজা পেয়ে আরো জোরে ঠাপ দিতে থাকলাম, আমার মালও আউট হতে লাগলো।

মাল ভিতরে গড়িয়ে পড়ছে। চুমাতে চুমাতে আবেগে বলতে লাগলাম, এমন সুখ কখনো আমি পাইনি। শ্বাশুড়িও আবেগে বলছিলো, যতদিন সামিয়া ঠিক না হয়, ততদিন তুমি এই সুখ পাবে।

Leave a Comment