শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-৩ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর চতুর্থ অধ্যায়ের তৃতীয় পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

আমি আর কিছু বললাম না, আমি জানি পিসেমশাই-এর কি চাই। আমি ওনার লুঙ্গির ওপর দিয়ে ওনার বাঁড়াটা চেপে ধরলাম আর ওতে হাত বোলাতে লাগলাম। পিসেমশাই সাহস পেয়ে আমাকে লিপকিস করতে শুরু করলো আর আমার কুর্তিটা তুলে দিয়ে ব্রা-টা খুলে নিয়ে আমার মাই দুটো নিয়ে খেলা শুরু করে দিলো। দু হাতে কখনও আমার মাই দুটো টেপেন তো কখনও আঙ্গুল দিয়ে নিপল গুলো মুচড়ে দেন।

ওদিকে আমার হাতের স্পর্শে লুঙ্গির ভিতর দিয়ে পিসেমশাই-এর বাঁড়া বাবাজি বেশ ফুঁসিয়ে উঠেছে। আমি ওনার লুঙ্গি খুলে দিতেই উনি আমার সামনে উলঙ্গ হয়ে গেলেন আর আমার সামনে ফুঁসে তাকিয়ে আছে দেখি ওনার বাঁড়া। বাঁড়ার সাইজ ৬ ইঞ্চি লম্বা হলেও প্রায় আড়াই ইঞ্চি তার ঘের।

এদিকে পিসেমশাই আমার সামনে দাঁড়িয়ে আমার ঠিক মুখের সামনে নিজের বাঁড়াটা দোলাতে শুরু করলেন। আমিও ভালো মেয়ের মতো ওনার বাঁড়াটা মুখে পুরে ললিপপের মতো চুষে চেটে দিতে থাকলাম। উনি আমার মাথা ধরে নিজের বাঁড়া দিয়ে আমার মুখ চোদা করতে শুরু করলেন। এভাবে কিছুক্ষণ মুখ চোদার পরে আমাকে উনি নিজের দিকে পিছন করে দাঁড় করালেন, তারপর আমার সালোয়ার আর প্যানটিটা খুলে ফেলে দিয়ে আমাকে পুরো উলঙ্গ করে ফেললেন। তারপর আমার সাথে সেঁটে দাঁড়ালেন আর ওনার বুকটা আমার পিঠের সাথে ঠেকতে লাগল। ওনার বাঁড়াটাও আমার পাছার খাঁজে খোঁচা দিতে লাগল, আর উনি বগলের তলা দিয়ে আমার মাই দুটো পকপক করে টিপতে টিপতে আমার ঘাড়ে আর কানের নিছে চুমু দিতে লাগলেন। আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে মজা নিতে থাকলাম।

এবার উনি আমাকে ট্যাঙ্কের দিকে একটু হেলে কোমরটা একটু ঝুঁকিয়ে ট্যাঙ্কে সাপোর্ট নিয়ে দাঁড়াতে বললেন। এতে আমার পিছন দিকে আমার গুদের আর পোঁদের ফুটো ওনার সামনে খুলে দেখা দিলো। উনি আমার গুদে জিভ ঠেকিয়ে গুদ চোষা শুরু করলেন, আর তার সাথে আমার পোঁদ চাটতেও বাদ দিলেন না। এভাবে কিছুক্ষণ ওনার চোষা খাবার পর, আমি আর থাকতে না পেরে ওনাকে আমার মধ্যে ঢোকাতে অনুরোধ করলাম।

এবার উনি আমার পিছনে দাঁড়িয়ে আমাকে ঠিক ওভাবেই দাঁড় করিয়ে রেখে আমার পিছন থেকে নিজের আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে দিলেন আমার গুদে। তারপর প্রথমে একটু ধীরে ধীরে আর পরে বেশ জোরে জোরে কয়েকটা থাপ দিলেন, তারপর আমার পোঁদের গর্তে আঙ্গুল ঢুকিয়ে উনি নিজের অভিঞ্জ চোখে বুঝে গেছিলেন যে এর আগে আমার পোঁদে বাঁড়া ঢুকেছে, তাই উনি বিনা বাক্যব্যয়ে আমার গুদ থেকে বাঁড়াটা বার করে নিয়ে আমার পোঁদে ঢুকিয়ে দিলেন।

প্রথমতা বেশ কষ্ট হল কারণ ওনার বাঁড়াটা বেশ মোটা ছিল। কিন্তু আমি একটু পরে বেশ উপভোগ করতে শুরু করলাম। এরপর প্রায় ৩০ মিনিট একবার আমার গুদ, একবার আমার পোঁদ চুদে দিয়ে উনি আমার গুদে মাল ঢেলে দিলেন। আমিও প্রায় সাথে সাথে আমার গুদের জল খসিয়ে দিলাম। তারপর উনি আমাকে একটু আদর করে দিয়ে বললেন, “যখন বিক্রম থাকবে না তখন আমি তোমাকে চুদে দিতে চাই।”

This content appeared first on new sex story Bangla choti golpo

আমি বললাম, “সেজন্য আপনি নিশ্চিন্ত থাকুন, আমাকে আপনি যেকোনো সময়ে চাইলেই পাবেন।”

তারপর উনি আমার গুদ, পোঁদ সব মুছে আমার পোশাক নিজে হাতে পরিয়ে দিলেন। আমিও ওনার বাঁড়াটা মুছে দিলাম, উনি লুঙ্গি পরে নিলেন। আমরা নীচে চলে এলাম।

নীচে এসে শুনলাম পিসেমশাইদের গ্রামের বাড়িতে কারও শরীর খুব খারাপ, তাই ওনাকে এখুনি যেতে হবে আর পিসিকেও যেতে হতো কিন্তু পিসিমা বিক্রমদার সামনে পরীক্ষা তাই যেতে চাইছিলেন না। আমি দেখলাম, এই সুযোগে আমি আর বিক্রমদা কিছুদিন একসাথে নির্জনে চোদাচুদি করে নিতে পারবো, তাই আমি পিসিমাকে বললাম যে, “তুমিও চলে যাও পিসেমশাই-এর সাথে, আমি আছি তো আমি বিক্রমদাকে রান্না করে দেবো। তুমি চিন্তা করো না।”

এরপর আমি আর পিসেমশাই-এর জোরাজুরিতে পিসিমা রাজি হলেন, যাবার আগে পিসেমশাই আমাকে আড়ালে ডেকে নিয়ে গিয়ে আমার মাই দুটো টিপতে টিপতে বললেন, “নাও ভালোই হল, তুমি এখন তোমার বিক্রমদার সাথে চুটিয়ে চোদাচুদি করে নাও কয়টা দিন।”

আমি বললাম, “হ্যাঁ আর আপনার জন্যেও একটা সুযোগ আছে যদি আপনি পিসিমাকে সঙ্গে করে না এনে ওখানে আরও ২-৩ দিনের জন্যে রেখে আসতে পারেন। আমি আপনার আর আপনার ছেলের সাথে থ্রী-সাম সেক্স করতে চাই।”

পিসেমশাই বললেন, “কিন্তু বিক্রম কি রাজি হবে? এটা বাড়াবাড়ি হয়ে যাবে না?”

আমি বললাম, “কিচ্ছু হবে না, সে দায়িত্ব আমার। আপনি শুধু পিসিমাকে সঙ্গে করে আনবেন না।”

পিসেমশাই আমাকে আদর করে আরও কিছুক্ষণ চুমু খেয়ে আর মাই চটকে পিসিমাকে নিয়ে বেরিয়ে গেলেন, আমি উলঙ্গ হয়ে আমার রাতের নাগর বিক্রমদার জন্য অপেক্ষা করতে লাগলাম। কিছুক্ষণ পরে বিক্রমদা ফিরল, আমি কে এসেছে সেটা ভিউ ফাউন্ডার দিয়ে দেখে নিয়েছিলাম তাই উলঙ্গ হয়ে দরজা খুলে দিলাম আর সে কিছু বুঝে ওঠার আগেই টেনে ভিতরে ঢুকিয়ে নিলাম। আমি বিক্রমদাকে পিসিমা আর পিসেমশাই-এর হঠাৎ যাবার কারণ বললাম। সব শুনে বিক্রমদা আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল আর মাই টিপে দিতে থাকল, তারপর আমি আর বিক্রমদা আদি খেলায় মেতে উঠলাম।

[এরপরের দিনগুলো পিসির বাড়িতে আমার আর বিক্রমদার কেমন কাটল, তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • রুহির ভাই রা চুদলো
  • বাঁড়ার সাইজ দেখে বিয়ে
  • এক বাঙালি পর্ণ অ্যাকট্রেসের গল্প – ৫
  • মাগীকে ধরে একদিন চোদন দিতেই হবে Bengali sex story
  • GF er mayer sathe ek rat

Leave a Comment