শেফালির যৌবনকথা – অধ্যায়-৩ – পর্ব-২ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর তৃতীয় অধ্যায়ের দ্বিতীয় পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

বাকিরা নীচে থেকে চলে আসার আগেই আমি মধুদার রুম থেকে বেরিয়ে পড়ার ঘরে চলে এলাম। আমি বেশ গরম হয়ে গেছিলাম, আমার তখনই চোদা খেতে ইচ্ছা করছিল। কিন্তু বাকিদের সামনে কোনোমতে নিজেকে সামলে নিলাম। তবে সুমিতা আমাকে লক্ষ্য করেছিল, সে এসে আমার পাশে বসে বলল, “শেফালি তোর কী হয়েছে রে, তোকে একটু অন্যরকম লাগছে। চুলগুলো কেমন উসকোখুসকো, আজ বাড়ি থেকে চুল আঁচড়িয়ে আসিস নি?”

আমি বুঝলাম যে ভুলটা আমারই, মধুদা আমার মাথা চেপে মুখে ঠাপ দেবার সময়ে আমার চুলগুলো ঘেঁটে গেছে, সুমিতা ঠিক লক্ষ্য করেছে। আমি কোনোমতে অজুহাত দিয়ে বললাম, “না রে, আসলে আজ ঘুম ভাঙতে দেরী হয়ে গেছিল, তাই তাড়াহুড়ো করতে গিয়ে চুল বাঁধা হয়ে ওঠেনি।”

বুঝলাম অজুহাতটা খুব একটা জুতসই না হলেও সেই সময়ে মধুদা এসে অন্যদিনের মত আমাদের পড়াতে শুরু করে দিলো। এর ফলে প্রসঙ্গটা ওখানেই চাপা পড়ে গেল। পড়া শেষ হলে একে একে সকলে বাড়ি চলে গেল, আমিও বাড়ি চলে এলাম কারন আমি একা থাকলে বাকিদের সন্দেহ হত। তার ওপর বাড়িতে মাসিমা মানে মধুদার মা আছেন, তিনি সন্দেহ করতে পারেন। কিন্তু আমার শরীর সকালে গরম হয়ে গেছিল, তাই আমার একবার সেক্স না করা পর্যন্ত মনে শান্তি হচ্ছিল না, তবুও বাড়ি ফিরে এলাম।

বাড়ি ফিরতেই মা রান্নাঘরে ডেকে আমাকে বলল দাদুর চা-টা দাদুর ঘরে দিয়ে আসতে। দাদু বলতে আমাদের ঠাকুরদা, আমরা ওনাকে দাদু বলে ডাকতাম। আমাদের দাদু থাকতো আমাদের বাড়ির তিন তলায়। একটাই ঘর ছিল তিন তলায়, সিঁড়ির পাশে আর বাকিটা খোলা ছাদ ছিল। আগে দাদু নিচে থাকতো কিন্তু ঠাকুরমা মারা যাবার পর থেকে দাদু তিন তলায় ওই ঘরটাতেই থাকে।

আমি চা নিয়ে দাদুর ঘরের দরজায় গিয়ে দেখি দাদু দরজার দিকে পিছন করে, খালি গায়ে একটা লুঙ্গি পরে, নিজের রাইটিং টেবিলে বসে খুব মনোযোগ দিয়ে কিছু পড়ছে। আমি দরজা দিয়ে ঢুকে ঠিক দাদুর পিছনে এসে পরেছি কিন্তু দাদু বুঝতেই পারেনি।

আমি পিছন থেকে উঁকি দিয়ে যা দেখলাম তাতে আমার নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলাম না। ১০ বছর আগে বৌ মারা যাবার পর থেকে যে মানুষ এই ছাদের ঘরে একা থেকে প্রায় বৈধব্য জীবন পালন করে আসছে, সে কিনা একটা চটি বই পড়ছে, পড়ছে বলা ভুল, ছবির চটি বই দেখছে আর নিজের বাঁ হাত দিয়ে লুঙ্গির ওপর দিয়ে নিজের বাঁড়ায় হাত মারছে। আর দাদুর লুঙ্গির ভিতর আজগর সাপের মতো ফুঁসে উঠে খাড়া হয়ে উঠেছে আর লুঙ্গিটা তাঁবুর মতো ফুলে উঠেছে।

আমি এটা দেখার জন্যে প্রস্তুত ছিলাম না, আমার অজান্তেই আমার চা ধরা হাতটা একটু কেঁপে গেলো আর চায়ের কাপ আর ডিসের একটা আওয়াজ হল ঠুং করে। দাদু চমকে উঠে ধড়মড় করে উঠে পিছনে আমাকে দেখে প্রায় চমকে গেলো। দাদুর হাতের বইটা টেবিলেই রাখা ছিল আর তাতে যে পাতাটা খোলা ছিল তাতে একটা ছেলে একটা মেয়ে উলঙ্গ হয়ে চোদাচুদি করছে, ছেলেটা চেয়ারে বসে আছে তারপর তার খাড়া হয়ে থাকা বাঁড়ার ওপর মেয়েটাকে বসিয়ে কোল চোদা চুদছে।

This content appeared first on new sex story Bangla choti golpo

এদিকে তাড়াহুড়োতে উঠতে দিয়ে দাদুর লুঙ্গিটা দাদুর পায়ের নিচে ঢুকে গেছিলো আর টান পরাতেই দাদুর লুঙ্গির গিঁট খুলে লুঙ্গি নিচে মেঝেয় পরে গেলো। পরিস্থিতিটা এরকম, তিন তলার ঘরে আর আমার সামনে আমার নিজের ঠাকুরদা সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছে আর তার বাঁড়াটা খাড়া হয়ে আমার দিকে তাক করে আছে। তবে ঠিক সোজা না ওনার বাঁড়াটা, সেটার ডগের দিকটা একটু বেঁকা আর এই অবস্থায় সেটা একটু উপরের দিকে মুখ করে আছে।

মধুদার সাথে চটকা চটকি করে আর ওরকম একটা আখাম্বা বাঁড়ার চোদন খাবার সুযোগ হাতছাড়া করে, এমনিতেই আমার কাম আগুন মাথায় উঠে ছিল। তাই হাতের সামনে একটা সুদর্শন বাঁড়া দেখে, সে যতই আমার নিজের ঠাকুরদার হোক না কেন, আমার গুদ কুটকুট করে উঠল। দাদুই প্রথমে বলল, “দিদিভাই তুমি এখানে?”

আমি বললাম, “আমি তো তোমার জন্যে চা নিয়ে এসেছিলাম, কিন্তু তুমি কী করছিলে?”

দাদু আমতা আমতা করে বলল, “আআআমি মানে, ওওওই আরকি। তুমি এসব বুঝবে না।”

আমি বললাম, “তবে বাড়ির সকলে খুব ভালো রকম বুঝবে।”

দাদু বেশ ভয় পেয়েছে দেখলাম, বলল, “মানে?”

আমি আরও একটু ভয় পাইয়ে দেবার জন্যে, আস্তে আস্তে দাদুর পাশের টেবিলে চা-এর সরঞ্জামগুলো রেখে চটি বইটা তুলে নিয়ে বললাম, “তুমি যে এই সব বই পড়ে হাত মারছ আর এখনও মেয়েদের সাথে সেক্স করার স্বপ্ন দেখছ সেই কথা বাড়ির বাকিরা জেনে গেলে কী হবে একবার ভেবেছ।”

দাদু খানিকটা নিজেকে সামলে নিয়েছিলো আর লুঙ্গিটা তুলে পড়ে নিয়েছিলো। কিন্তু এটা শুনে দারুন চমকে উঠলো। তারপর আমার হাত ধরে বলল, “দিদিভাই এসব কথা কেউ জানতে পারলে আমার বিস্তর অপমান হবে। কাউকে এসব বোলো না, তুমি যা বলবে আমি তোমাকে তাই দেবো।”

[এরপর নাতনী আর দাদু মিলে কী কী করলাম তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৩ – পর্ব-২ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – প্রতিশোধ
  • মা ছেলের চুদাচুদি
  • রিয়ার ঋণশোধ পার্ট – ০৩
  • ধীরে ধীরে ঠাপাতে লাগলাম বৌদিকে
  • মিতুর যৌনজীবন ১ম পর্ব

Leave a Comment