শেফালির যৌবনকথা – অধ্যায়-২ – পর্ব-৪ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর দ্বিতীয় অধ্যায়ের চতুর্থ পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

এদিকে খেয়াল করিনি মেজদা কখন ঘর থেকে বেরিয়ে গেছে, কিছুক্ষণ পর দেখি সে একটা নারকেল তেলের কৌটো নিয়ে ঘরে ঢুকছে। আমি প্রথমে বুঝতে পারিনি, তারপরে যখন বুঝতে পারলাম তখন অনেক দেরি হয়ে গেছে। দুজনে আমাকে দু দিক থেকে চেপে ধরেছে।

আমি আর একটু আগে বাধা দেবার চেষ্টা করতাম, কিন্তু সেটার সুযোগ না দিয়ে জয়ন্ত আমাকে নিচে থেকে জাপটে ধরল আর আমার ঠোঁটে নিজের ঠোঁট দিয়ে চেপে ধরে চুমু খেতে শুরু করলো। মেজদা আমার পাছার ওপর তেল ঢেলে ভালো করে পাছা দলাই মালাই করতে শুরু করে দিলো। আমাকে ভাই হাত পা দিয়ে এমন ভাবে জড়িয়ে ধরেছিলো যে আমি নিজেকে অনেক চেষ্টা করেও মুক্ত করতে পারছিলাম না। মেজদার হাত আমার পাছার ওপর আস্তে আস্তে কাজ চালিয়ে যেতে থাকলো। প্রথমে আমার পাছার ওপর, তারপর পাছার খাঁজে আর তারপর পোঁদের ফুটোয় তেল মাখাতে শুরু করলো।

তেল চপচপে একটা আঙ্গুল আমার পোঁদের গর্তে ঢোকাতে চেষ্টা করলো। মেজদার একটা মোটা আঙ্গুল আমার আচোদা পোঁদের ফুটোয় একটু ঢুকতেই আমার খুব ব্যথা হচ্ছিলো। কিন্তু আমাকে ওরা এমন ভাবে জড়িয়ে ধরেছিলো যে আমি নড়তে পারছিলাম না, আর জয়ন্ত আমার ঠোঁটে কিস করছিলো তাই আমার মুখ দিয়ে গোঙানির মতো একটা আওয়াজ ছাড়া আর কিছু বের হতে পারছিলো না।

মেজদা আস্তে আস্তে নিজের একটা আঙ্গুল পুরোটা আমার পোঁদের ফুটোয় ঢুকিয়ে দিয়েছিলো। আমি বুঝে গেছিলাম যে আমার সহ্য করা ছাড়া আর কোনও গতি নেই। মেজদা আর বলপূর্বক হলেও আমার পোঁদ মেরে ফালাফালা না করে ছাড়বে না। ব্যথায় আমি কেঁদে ফেলেছিলাম, কিন্তু আমার চোখের জল গাল বেয়ে গড়িয়ে পরা ছাড়া আর কিছু বোঝা যাচ্ছিলো না।

ভাই আমাকে চুমু খাওয়ার সাথে সাথে আমার গালে মুখে হাত বুলিয়ে দিচ্ছিলো। এবার মেজদা আঙ্গুল বের করে নিয়ে আমার পোঁদের ফুটোর মুখে নিজের আখাম্বা বাঁড়াটা সেট করে একটা চাপ দিয়ে নিজের বাঁড়ার মুন্ডিটা আমার পোঁদের ফুটোয় ঢুকিয়ে দিলো। ব্যথায় আমার শরীর মুচড়ে যেতে চাইল। কিন্তু দু জন পেশীবহুল পুরুষের পেশীর মধ্যে আমি একলা মেয়ে আর কতো জোর দিতে পারি, আমি নিজেকে একটু নড়াতেও পারিনি।

এদিকে আমার গুদের মধ্যে আমার ভাই জয়ন্তর বাঁড়া তখনও আমূল গাঁথা ছিলো, কিন্তু ও তখন আমাকে ঠাপ দিচ্ছিলো না। আর এবার মেজদা গায়ের জোরে ওর ৮ ইঞ্ছি লম্বা বাঁড়াটা পুরোটা আমার পোঁদের ফুটোয় ঢুকিয়ে দিলো। তারপর নিজে আমার পিঠের ওপর শুয়ে পড়ে আমার ঘাড়ে, পিঠে কিস করতে লাগলো। আর জয়ন্তও নিচে থেকে আমার মাইগুলো হাতাতে লাগলো। আমার ব্যথাটা আস্তে আস্তে কমে যেতে থাকলো।

আর তখনই প্রথমে মেজদা পিছন থেকে আমার পোঁদের গর্তে ঠাপ মারা শুরু করলো ধীরে ধীরে। এদিকে ভাইও আমার গুদের মধ্যে নিজের বাঁড়াটা আগু পিছু করে আমাকে চুদতে শুরু করল। এবার আমার ব্যথা কেটে গিয়ে মজা পাওয়া শুরু করেছিলাম। জীবনের প্রথম স্যান্ডউইচ চোদনের মজা পেতে লাগলাম। জয়ন্ত আমার ঠোঁট ছেড়ে দিয়ে আমার একটা মাই চুষতে শুরু করে দিলো। ওরা ধীরে ধীরে চোদার গতি বাড়াতে শুরু করে দিলো আর আমিও চোদার তালে তালে শীৎকার করতে শুরু করলাম।

-আহহহহহ ওহহহহহহহহ মাগোওওওওওও, কী সুখ দিচ্ছো গো তোমরা। ইত্যাদি ইত্যাদি বলে যেতে থাকলাম।

আমার দুই ভাই আমার শীৎকার শুনে আরও জোরে চুদতে শুরু করে দিলো। আর আমি মনের সুখে নিজের দুই ভাই এর মাঝে শুয়ে তাদের কাছে স্যান্ডউইচ চোদন খেতে থাকলাম। দু জনে নিজেদের সর্ব শক্তি দিয়ে রাম চোদন চুদতে লাগলো। একদিকে আমার গুদ থেকে পচ পচ করে আওয়াজ তো পোঁদের থেকে থ্যাপ থ্যাপ করে আওয়াজ হচ্ছিল। মেজদা আর জয়ন্ত একসাথে আমাকে একনাগাড়ে চুদে যেতে লাগল।

This content appeared first on new sex story Bangla choti golpo

এভাবে প্রায় ১৫-২০ মিনিট চুদে, আমার দু বার জল খসানোর পর মেজদা আর ভাই দুজনে প্রায় একসাথে আমার গুদের আর পোঁদের ফেনা তুলে দিয়ে, আমার কচি গুদ আর পোঁদের ফুটো একরাতে হলহলে করে আমার দুই ফুটোর ভিতরেই নিজেদের বীর্য দিয়ে আমার দুটো ফুটো ভর্তি করে দিলো।

তারপর ওরা বাঁড়া বার করে নিলে আমার গুদের আর পোঁদের মধ্যে থেকে ওদের বীর্য বেরিয়ে আমার বিছানার চাদরে পড়ল। তারপর দুই ভাই মিলে আমাকে জড়িয়ে ধরে কোলে করে আমার রুমের সাথে থাকা বাথরুমে নিয়ে গিয়ে যত্ন করে আমার সারা শরীর ভিজে গামছা দিয়ে মুছে দিলো। তারপর আমাকে আবার কোলে করে নিয়ে এসে বিছানায় শুইয়ে দিয়ে দুই ভাই আমার দু পাশে শুয়ে দুজনে আমার একটা করে মাই নিয়ে আস্তে আস্তে টিপে দিতে লাগল। আমিও ওদের দুজনের নেতিয়ে পরা বাঁড়া দুটো দু হাতে নিয়ে আস্তে আস্তে আদর করতে লাগলাম। মেজদাই প্রথমে কথা বলল, “এতদিন আমি অনেক মেয়েকে চুদেছি, কিন্তু এতো মজা পাইনি রে, যা আজ তোকে চুদে পেয়েছি।”

আমি ভাইকে বললাম, “আর জয়ন্ত তোর কেমন লাগলো বললি না তো”

বিশু বলল, “দিদি, তোকে আমি খুব ভালোবেসে ফেলেছি। তুই কী আমাকেও মাঝে মাঝে চুদতে দিবি?”

আমি বললাম, “কেনো দেবো না? তুই আর মেজদা দুজনেই যখন ইচ্ছা আমাকে চুদতে পারিস। কিন্তু এটা খেয়াল রাখতে হবে যেনও আমাদের বাইরে এই কথা কেউ জানতে না পারে। (যদিও পরে সবাই জেনে গেছিলো এই সব কথা, কিন্তু তা ক্রমশ প্রকাশ্য)”

এরপর দুজনে আমাকে জড়িয়ে লিপকিস করে, নিজের নিজের জামা কাপড় নিয়ে গুড নাইট বলে নিজের নিজের রুমে চলে গেলো। আমিও রুমের দরজাটা লক করে, উলঙ্গ অবস্থায় শুয়ে পরলাম। দুই ভাইয়ের কাছে স্যান্ডউইচ চোদন খেয়ে খুব টায়ার্ড হয়ে পরেছিলাম, তাই সহজেই ঘুমিয়ে পড়লাম।

পরদিন সকালে আমি ঘুম থেকে উঠে দেখি মাই আর পোঁদে খুব ব্যথা। কিন্তু তবু কালকে রাতের কথা ভেবে আমার গুদের ভিতরটা কুটকুট করে উঠলো। কিন্তু সকালে টিউশন পড়তে যেতে হবে, তাই আমি উঠে বাথরুমে ঢুকে গেলাম। বাথরুম থেকে স্নান করে বেরোলে নিজেকে বেশ ফ্রেস মনে হল। তারপর আমি জামা কাপড় পরে টিউশন পড়তে চলে গেলাম।

[এই অধ্যায়ে আপনারা শুনলেন আমার জীবনের প্রথম পুরুষের সঙ্গে সেক্সকাহিনী। এই অধ্যায়ের গল্পগুলো কেমন লাগলে কমেন্ট করে জানাবেন প্লিজ। পরবর্তী অধ্যায় নিয়ে হাজির হব খুব তাড়াতাড়ি]

[অধ্যায় সমাপ্ত]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-২ – পর্ব-৪ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • প্রথম চোদানো
  • Choto Mamir Sathe Nongramo – Part 1
  • চাচী
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ৬
  • লুকোনো প্রেম (Part-3)

Leave a Comment