শেফালির যৌবনকথা – অধ্যায়-১ – পর্ব-৩ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর প্রথম অধ্যায়ের তৃতীয় পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

সারপ্রাইজ দেখানোর জন্যে দিদি উঠে গিয়ে নিজের সুটকেস থেকে একটা জিনিস বার করলো যা দেখতে একেবারে পর্ণ মুভিতে দেখা ছেলেটার বাঁড়ার মত। আমি এরকম জিনিস আগে দেখিনি, আমি অবাক হয়ে তাকিয়ে আছি দেখে দিদি বলল, “এটাকে বলে ডিলডো বা নকল বাঁড়া। এই দিয়ে আমরা হোস্টেলে ছেলেদের অভাব মেটাই।”

আমি দেখলাম মেঘনাদের বাড়িতে দেখা পর্ণ মুভির হিরোটার থেকেও বড় একটা বাঁড়া আমার দিদির হাতে। প্রায় ৭” লম্বা এবং ২” মোটা বিশাল লিঙ্গ বা বাঁড়া। আমি সেটা হাতে নিয়ে দেখছিলাম সেই ফাঁকে দিদি আমার নাইটি আর প্যানটি খুলে একদম উলঙ্গ করে দিলো আর আমার মাইগুলো নিয়ে খেলা করতে করতে আমার গুদে একটা আঙ্গুল ঢোকাতে লাগল।

আমি আমার নিজের দিদির আঙ্গুল চোদা উপভোগ করতে করতে উম্মম্মঃ আহহহঃ শব্দ করতে লাগলাম। দিদি পালা করে একটা মাই চুষতে আর একটা মাই টিপতে লাগল, আর তার সাথে আমার গুদে আরও একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে চুদতে লাগল। আমার সারা শরীর মোচর দিয়ে উঠল, আর আমি প্রথমবার জল খসিয়ে ফেললাম।

দিদি এরপর আমাকে জড়িয়ে ধরে বলল, “আমার বোনের কেমন লাগল নিজের দিদির হাতের কাজ?”

আমি বললাম, “খুব ভালো, কিন্তু তুমি আমার খিদে বাড়িয়ে দিলে যে।”

দিদিঃ মানে, কী বলতে চাস?

আমিঃ আমার যে যোনির ভিতরটা কুটকুট করছে। দিদি আমার একটা রিকোয়েস্ট রাখবে?

দিদিঃ আচ্ছা, বল শুনি।

আমিঃ তোমার ওই ডিলডোটা দিয়ে আমার যোনির মধ্যে থাকা পোকাগুলো একটু মেরে দেবে?

দিদিঃ সেটা পারি, কিন্তু তুই এখনও কুমারি আছিস, আর ওটা ঢোকালে তুই কুমারিত্ব হারাবি।

আমিঃ তোমাকে তো আমি খুব ভালোবাসি, আর তোমার কাছে কুমারিত্ব হারালে আমার ভালোই লাগবে।

দিদিঃ আচ্ছা সেটা করতে পারি কিন্তু প্রথমবারে একটু কষ্ট পাবি।

আমিঃ আমি তোমার ভালোবাসা পেলে সব কষ্ট ভুলে যাবো।

দিদিঃ তাহলে আগে আমাকে একটু আদর করে দিতে হবে যে।

আমি সাথে সাথে দিদির নাইটি আর প্যানটি খুলে দিদির সুন্দর, কমনীয় শরীরটাকে উলঙ্গ করে দিয়ে দিদির ৩৪ সাইজ মাইগুলো নিয়ে টিপতে লাগলাম, আর সাথে সাথে নিপলগুলো মুচড়ে দিতে থাকলাম। দিদি চোখ বুজে উম্মম্মম্মম্ম আহহহহহ করে শীৎকার করতে লাগল। আমি দিদির পাছায় হাত বোলাতে লাগলাম, আর ধীরে ধীরে চুমু খেতে খেতে দিদির যোনির কাছ অবধি যেতে থাকলাম, আর যোনির ওপর চুমু খেলাম।

দিদি আমার মাথাটা নিজের গুদে চেপে ধরল আর আমি দিদির গুদটা আইসক্রিমের মত চেটে চুষে দিতে থাকলাম আর আমার জিভ দিয়ে জিভচোদা দিতে থাকলাম। তারপর একটা আর তারপর দুটো আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলচোদা দিতে থাকলাম। দিদি কিছুক্ষণের মধ্যেই নিজের গুদের কামরস মোচন করল। তারপর আমি আর দিদি ফ্রেঞ্চকিস করতে থাকলাম।

This content appeared first on new sex story new bangla choti kahini

একটু পরে দিদি একটা প্যানটির মত জিনিসে ডিলডোটাকে সেট করলো আর সেটা পড়ে নিলো। সেটা পরার পর মনে হচ্ছিল লিঙ্গটা দিদির নিজেরই। দিদি তারপর আমাকে শুইয়ে দিয়ে আমার একটা মাই চুষতে আর একটা মাই টিপে দিতে লাগল, আর সাথে সাথে আমার গুদে আঙ্গুল চালান করে দিলো। আমার গুদের ভিতরটা একদম ভিজে ছিল।

দিদি একটু পরে আমাকে চুমু খেতে খেতে আমার গুদের মুখে ডিলডোটা সেট করে জোরে এক ঠেলা দিলো। সাথে সাথে ডিলডোর মুন্ডিটা আমার গুদের ভিতর ঢুকে গেলো, আর আমার প্রচণ্ড যন্ত্রণা হতে লাগল। দিদি আর বাঁড়াটা না ঠেলে আমাকে চুমু খেতে আর মাইগুলো পালা করে টিপে আর চুষে দিতে লাগল। আমার ব্যথাটা ধীরে ধীরে কমে এলে দিদি আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করল। প্রথমে ধীরে ধীরে আর পরে খুব জোরে জোরে ঠাপ দিতে লাগল। সাথে সাথে আমাকে চুমু দেওয়া আর মাই টেপা থামাইনি।

আমিও দিদিকে চুমু দিতে থাকলাম। গোটা ঘর চোদার শব্দে ছন্দ তুলে দিলো। সুখের চোটে আমি জল খসিয়ে ফেললাম। তারপর দিদি আমাকে চার হাতপায়ে কুকুরের মতো দাঁড়াতে বলল আর পিছন দিক থেকে আমার গুদে সেই বিশাল ডিলডোটা ঢুকিয়ে দিলো। পরে দিদি বলেছিল এটাকে ডগি পজিশন বলে, এতে বাঁড়াটা গুদে ভালভাবে ঢুকে যেতে পারে। ডিলডো পুরোটা ঢুকিয়ে তারপর শুরু করলো রামঠাপ আর তার চোটে আমি উম্মম্মম্মম্মম্মম্ম উহহহহহহ আহহহহহ করে শীৎকার করতে লাগলাম। দিদি চোদার সাথে সাথে আমার তানপুরা পাছায় চড় কসিয়ে কসিয়ে পাছা লাল করে দিলো।

তাতে আমি আরও গরম হয়ে গেলাম। আমি পাছা পিছনে করে দিদির ডিলডোয় চাপ দিলাম। দিদি আমার ওপর ঝুঁকে পিছন থেকে আমার মাই টিপে দিতে থাকলো আর আমি আরও একবার বার জল খসিয়ে ফেলে নেতিয়ে পরেছি দেখে দিদি থামল। তারপর ডিলডোটা গুদ থেকে বের করতে দেখি সেটার গায়ে আমার গুদের রস আর আমার কুমারিত্বের রক্ত লেগে আছে। এইভাবে আমি আমার দিদি এবং তার ডিলডোর সাহায্যে নিজের কুমারিত্ব বিসর্জন দিলাম।

[এই পর্বে আপনারা শুনলেন আমার কৌমার্য হরণের কাহিনী, এরপরের পর্বে আমার দিদির কৌমার্য হরণের কাহিনী নিয়ে উপস্থিত হব, সেই কাহিনী জানতে পরবর্তী পর্বের অপেক্ষা করুন। গল্প ভালো লাগলে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-১ – পর্ব-৩ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • রিয়ার ঋণশোধ পার্ট – ০২
  • রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৭
  • গ্রামের সেক্সি মেয়ে রিয়া – বন্ধুর দিদির জন্মদিনে বন্ধুর দিদিকে চুদলাম – পর্ব ১
  • আমার বউ
  • Parar kakima

Leave a Comment