শেফালির যৌবনকথা – অধ্যায়-৭ – পর্ব-১ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর সপ্তম অধ্যায়ের প্রথম পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

সেদিন রাতে ডিনারের পর আমি নিজের ঘরের দিকে ফিরছি, বাকিরা যে যার রুমে ফিরে গেছে। আমি রান্নাঘরের সব কাজ সেরে নিজের ঘরের দিকে যাচ্ছিলাম। একতলাটা একদম শুনশান, সিঁড়ির কাছে আসতেই কেউ একজন আমার হাত ধরে এক টান দিয়ে আমাকে সিঁড়ির তলায় টেনে নিয়ে গেলো। দেখি জয়ন্ত, বুঝলাম সে বেশ হর্নি হয়ে আছে, সে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরেই আমার নাইটির ওপর দিয়েই আমার মাই টিপতে শুরু করে দিলো। তারপর জয়ন্ত বলল, “তুই কতো দিন ধরে বাড়ি নেই, আমি হাত মেরে মেরে আমার বাঁড়া ব্যথা করে ফেললাম। কোথায় তোর নরম গুদ আর কোথায় আমার শক্ত হাত।”

আমি বললাম, “তুই কি আমাকে এখানে চোদার প্লান করেছিস নাকি?”

জয়ন্ত বলল, “তাছাড়া উপায় কি? তোর ঘরে তো মেজদি রয়েছে। তাছাড়া এটা একটা নতুন এক্সপেরিয়েন্স হবে বেশ সিঁড়ির তলায় গুদাম ঘরে চোদাচুদি। কি বলিস?”

আমি বললাম, “আচ্ছা সে ঠিক আছে, কিন্তু যেকোনো সময়ে যে কেউ এখানে এসে পরতে পারে, একবার ধরা পড়ে গেলে কী হবে জানিস।”

জয়ন্ত বলল, “ছোড়দি প্লিস একটু বোঝার চেষ্টা কর, আমি খুব গরম হয়ে আছি। আর তাছাড়া রাতের এই সময়ে সকলে যে যার ঘরে আছে, এদিকে এসময়ে কেউ আসবে না।”

দেখলাম জয়ন্ত সত্যি খুব গরম হয়ে আছে, আমার একটু কষ্ট হল তাকে দেখে। তাই আমি বললাম, “আচ্ছা সোনা ভাই আমার, খুব কষ্টে আছে দেখছি। তাড়াতাড়ি কর কিন্তু।”

যদিও রাতে খেয়ে সবাই ওপরে নিজের নিজের ঘরে চলে গেছে, বাড়ির সদর দরজাও বন্ধ হয়ে গেছে, এদিকে আর কারও আসার চান্স নেই। সিঁড়ির নীচে আমাদের বাড়ির গুদাম ঘর ছিল, সব ধরনের রান্নার কাঁচা সামগ্রী থাকতো।

জয়ন্ত আমার অনুমতি পেয়েই আমাকে পিছন থেকে মাই টিপতে আর ঘাড়ে চুমু খেতে শুরু করে দিল। আমি বুঝতে পারছিলাম জয়ন্তর বাঁড়া পুরো খাড়া হয়ে গেছে কারণ সেটা আমার পাছার খাঁজে ধাক্কা খাচ্ছিল। ভাই আমার শরীরের ঊর্ধ্বাংশ একটা চালের বস্তার ওপর উপুড় করে শুইয়ে দিলো। আমার নাইটিটা কোমর অবধি তুলে নিলো আর পিছন থেকে আমার গুদে নিজের বাঁড়াটা সেট করল।

তারপর জয়ন্ত ছোট ছোট বেশ কয়টা ধাক্কায় নিজের পুরো বাঁড়াটা আমার গুদের মধ্যে ঢুকিয়ে দিলো। পিছন থেকে ঢোকানোতে আমার গুদে জয়ন্তর বাঁড়াটা আমূল ঢুকে গেছিলো। এবার আস্তে আস্তে জয়ন্ত কোমর নাড়াতে শুরু করল। প্রথমে ধীরে ধীরে চুদতে শুরু করে দিলো। জয়ন্তর বাঁড়াটা আমার গুদে ঢোকা আর বেরোবার সময় ফচাত ফচাত করে আওয়াজ হচ্ছিলো। জয়ন্ত ধীরে ধীরে ঠাপের গতি বাড়াতে শুরু করে দিলো। ক্রমশ সে প্রায় রাজধানী এক্সপ্রেস চোদন দিতে শুরু করে দিলো। ঠাপের সময় তার থাইগুলো আমার পাছায় বাড়ি খেয়ে থ্যাপ থ্যাপ করে আওয়াজ হচ্ছিলো। তার সাথে আমি খালি আহহহ আহহহ উহহহ আওয়াজ করতে করতে বিশুর রাম চোদন খাচ্ছিলাম।

This content appeared first on new sex story new bangla choti kahini

প্রায় একইভাবে টানা ২০ মিনিট চুদে জয়ন্ত আমার গুদে নিজের মাল ঢেলে দিলো। তারপর বলল, “দিদি তোকে চুদে দারুন মজা রে। কিন্তু নরম বিছানায় চোদাচুদিতে আরও মজা হয়। এভাবে চুদে সেই মজা কি আর পাওয়া যায়?”

আমি- তা তোর ঘরে গেলেই তো পারতিস। আমার ঘরে না হয় দিদি আছে কিন্তু তোর ঘরে তো কেউ নেই।

জয়ন্ত- আরে না, আমার ঘরের পাশেই বাবা-মা এর ঘর তাই আওয়াজ পেলে ওরা বুঝতে পেরে গাবে না?

আমি- তোর মনে হচ্ছে আজ একবার চুদে মন ভরে নি। আরও একবার পেলে ভালো হয়।

জয়ন্ত (লজ্জা পেয়ে)- সবই তো বুঝিস তুই, কিন্তু মেজদি আছে তো ঘরে তোর।

আমি- দেখ, রিস্ক তো নিতেই হবে। তবে এতে একটা ফায়দা আছে, তুই আরও একটা নতুন গুদ পেয়ে যেতে পারিস। ভেবে দেখ রিস্ক নিবি কিনা?

জয়ন্ত- তুই সত্যি বলছিস ছোড়দি, মেজদি আমাকে চুদতে দেবে?

আমি- চেষ্টা করে দেখতে হবে, তবে আমি দায়িত্ব যখন নিচ্ছি তখন তুই নিশ্চিন্তে থাকতে পারিস।

জয়ন্ত- যদি তুই এটা করাতে পারিস তবে আমার বাঁড়া তোর গোলাম হয়ে থাকবে।

আমি- আচ্ছা ঠিকাছে ঠিকাছে, আর মাস্কা মারতে হবে না, আমাদের পাশের ঘরটা মেজদার ঘর। মেজদা আজ বাড়িতে নেই, তুই এখন নিজের ঘরে না গিয়ে এখন ওখানে যাবি। আমাদের দুটো ঘরের মাঝে একটা দরজা আছে জানিস তো? আমি ঠিক সময় মতো তোকে ডেকে নেবো।

জয়ন্ত- হ্যাঁ জানি। ওখান দিয়েই তো তোর রসের নাগর মেজদা রোজ তোর ঘরে গিয়ে তোকে আচ্ছা করে চুদে আসে।

আমি- বাব্বা আমার ভাই এর সব দিকে নজর দেখছি।

জয়ন্ত- হ্যাঁ, সেটা তো রাখতেই হবে।

আমি- আচ্ছা, এখন কথা না বাড়িয়ে যেটা বললাম সেটা কর। আমি তোকে ঠিক সময়ে ডেকে নেবো।

[এরপর আমি, দিদি আর ভাই মিলে আর কী কী মজা করলাম, তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৭ – পর্ব-১ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • প্রায় মিনিট দশেক চলল আমার আর ভাবির
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৩ – পর্ব-১
  • নোংরা পরীর গল্প (প্রথম পর্ব)
  • রত্নাবলী উপখ্যান
  • Mami Ke Dia Bara Ta Valo Kore Chusia Nilam

Leave a Comment