শেফালির যৌবনকথা – অধ্যায়-৬ – পর্ব-২ | BanglaChotikahini

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর ষষ্ঠ অধ্যায়ের দ্বিতীয় পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

এরপর মধুদা আরেকটা মারণ ঠাপ দিয়ে পুরো বাঁড়াটা গুদে গেঁথে দিলো। আমি ব্যথায় কঁকিয়ে উঠলাম। আসলে এর আগে অনেক বাঁড়া গুদে নিলেও এভাবে হিংস্রভাবে তো কেউ আমাকে চোদেনি, তার ওপর মধুদার বাঁড়াটা আগের সব বাঁড়ার থেকে লম্বা আর মোটা। মধুদা দেখি আমার কষ্ট বুঝে একটু চুপ করে রইল, তারপর ঠাপাতে শুরু করল। থপ থপ থপ থপ থপ থপ শব্দে সারা ঘর ভরে উঠল। আর তার সাথে সারা ঘরে আমার আহহহহহ আহহহহহ উম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্ম মাগো বাবাগো শীৎকার। মধুদা তার ৯ ইঞ্ছি আখাম্বা বাঁড়া দিয়ে প্রচণ্ড গতিতে ঠাপিয়ে যেতে লাগল আমার মানে নিজের ছাত্রীর কামুকি গুদ।

আমি- আহহহ আহহহ আহহহ আহহহ উম্মম্মম্ম উম্মম্মম্ম আহ আহ উম উম আহহ আহহ।

মধুদা পিছনে শুয়েই লাগাতার ঠাপিয়ে চলেছে। প্রায় মিনিট ১৫ টানা চোদন দিয়ে মধুদা পজিশন চেঞ্জ করল। আমাকে চিৎ করে শুইয়ে দিয়ে আমার ওপর উঠে আসলো, কিন্তু আমার ওপর শুয়ে পড়ল না। আমি দুদিকে পা ছড়িয়ে দিয়ে গুদটা ফাঁকা করে দিতেই আখাম্বা বাঁড়াটা আমার গুদের মধ্যে আমূলে ঢুকিয়ে দিয়ে আমার বুকের দুপাশে বিছানায় নিজের দুটো হাতের ভর দিয়ে নিজেকে উপরে তুলে ঠাপাতে লাগল মধুদা। এতে মধুদার সারা শরীরের ওজন এসে তার কোমরের ওপর পড়ল আর সেই কোমর যখন সর্বশক্তি দিয়ে আছড়ে পড়তে লাগল আমার গুদে, আমার মনে হল মধুদা তার বাঁড়া নয় যেন নিজের সারা শরীর ঢুকিয়ে দিচ্ছে আমার গুদে।

আমি- আহহহ আহহহ আহহহ আহহহ আহহহ মধুদা। কি করছ গো মধুদা আমার সাধের গুদটা নিয়ে। উফফফফফফফফফ কত সুখখখখখ দিচ্ছোওওওওও গোওওওওও। আহহহহহহহহহ।

মধুদা- এটাই তো যৌন সুখ শেফালি। তোর গুদের তুলনা নেই। এত্ত গরম তপ্ত গুদ আমি কখনো পাইনি। আহহহহহহহহ। বাঁড়া পুড়ে যাচ্ছে আমার।

আমি- চোদো মধুদা চোদো। আরও জোরে জোরে চোদো। এর আগে অনেক ছেলে চুদেছে কিন্তু এত সুখ আমি কখনও পাইনি।

মধুদা- জানিনা তাদের কাছে কেমন চোদন খেয়েছিস তুই। তবে এটা বুঝতে পারছি তোর মত কামুকি মাগীকে চুদে তৃপ্তি দেওয়া সহজ কাজ নয়। আহহহহহহহহ। শালা এত কিছুর পরও তোর গুদ কত টাইট।

আমি- কিন্তু আজ থেকে আর টাইট থাকবে বলে মনে হয় না। আহহ আহহহ আহহহ আহহহ আহহহহহহহহ। কি দারুন সুখ। তুমি তো তছনছ করে দিচ্ছ আমার গুদ।

This content appeared first on new sex story Bangla choti golpo

মধুদা- যেদিন সকালে তুই মুখচোদা দিয়ে গেছিলি সেদিন থেকেই তোর গুদ তছনছ করে দিতে চাইছি। বাগে পাচ্ছিলাম না তো।

আমি- ও মধুদা, তুমি এত সুখ দেবে জানলে আমি আগেই তোমার কাছে চলে আসতাম, আহহহ আহহহ উম্মম্মম্ম উফফফফ। এবার আমাকে ঠাপাতে দাও।

মধুদা উঠে বসল আর মধুদার কোলের ওপর, ঠিক বাঁড়ার মুখে নিজের গুদ সেট করে বসলাম আমি। পুরো বাঁড়া এবারে পরপর করে ঢুকে গেল আমার গরম গুদে। আসলে আমি এত উত্তেজিত ছিলাম যেন বাঁড়াটা গুদ দিয়ে গিলে খেলাম। আমার ৩৪ সাইজের তানপুরার মত পাছায় হারিয়ে যেতে লাগল বিহানের বাঁড়া। আমি তখন চোদন সুখ পেতে শুরু করে দিয়েছি আর তাই ক্রমশ হিংস্র হয়ে উঠছি। মধুদা আমার পাছার ছড়ানো দাবনাগুলো ধরে আমাকে ঠাপাতে সাহায্য করল। আমিও মধুদার গলা জড়িয়ে ধরে ঠাপাতে লাগলাম তাকে। আর সেই সাথে আমার মাইগুল মধুদার মুখের দিকে এগিয়ে দিলাম। ডান মাই, বাঁ মাই যা মুখের সামনে আসছিল মধুদা সেতাই চেটে চেটে খাচ্ছিল। আমার ২৮ সাইজের চিকন কোমরের পর তখন ৩৪ সাইজের ভারী পাছা। মধুদার ৯ ইঞ্ছি বাঁড়া এক্কেবারে আমার জরায়ুতে ধাক্কা দিতে লাগল। আমি তো সুখের সাগরে ভেসে গেলাম।

আমি- উফফফফফফফ মধুদা, তুমি কী নেশা ধরিয়ে দিচ্ছ আমাকে? এবার থেকে তো রোজ এরকম কড়া চোদন ছাড়া মন ভরবে না গো। এখন থেকে তো আর বড় বাঁড়া ছাড়া চোদানোর আশ মিটবে না। উম্মম্মম্মম্মম্মম্ম আহহহহহহহ, তুমি কী দিয়ে তৈরি গো? এখনও মাল পড়ল না? আমার তো চারবার জল খসে গেল গলগল করে। এবার তুমি আমাকে দাও। হাঁফিয়ে গেলাম। উফফফফফফ।

[এরপর আমি আর মধুদা মিলে আর কী কী মজা করলাম, আর তার সাথে আরও নতুন গুদ আর বাঁড়া সেখানে জড়ো হলও কিভাবে। তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৬ – পর্ব-২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Sex game with uncle and dad in bathroom
  • যৌণ উপন্যাস – মডার্ন বেশ্যাগিরি – ৩
  • তিন প্রজন্ম ১
  • মাকে ভোগ
  • Sex with Mother and Daughter Bangla Sex Story

Leave a Comment