শয়তান [পর্ব ১]

সকাল সকাল রোহিত নিজের জুতা পরতে পরতে ছোট ভাই রবিকে ডাক দেয়

রোহিত- আরে রবি আমার ব্যাগটা একটু দিয়ে যা, অফিসে দেরী হয়ে যাচ্ছে।

রবি- আনছি ভাইয়া।

বলে রবি তার ভাইয়ের রুমে ব্যাগ আনতে যায় তখনি রোহিতের বিছানায় সে একটা বই দেখতে পায় যার মাঝে কোন একটা ছবি রাখা ছিল। রবি আগ্রহের সাথে বইটা উঠিয়ে ছবিটা বেড় করে দেখতে থাকে। ছবিতেই তার চোখ আটকে যায়। সেটা একটা মেয়ের ছবি। অসম্ভব সুন্দরি মেয়েটি। মেয়েটি একটি নীল রংয়ের শাড়ী পরেছিল এবং সেটা নাভির বেশ নিচু অবধি পরেছিল। সামান্য একটু মোটা হবার কারনে পেটটা বেশ পরিস্কার দেখা যাচ্ছে এবং গভীর নাভীর প্রদর্শনে তাকে অত্যন্ত সেক্সি লাগছে।যে কেউ সেই খোলা পেট দেখলে তার বাড়া খাড়া না হয়ে পারবেই না। তার বড় বড় টাইট মাই শারীর উপর দিয়েই পরিস্কার বোঝা যায়। তার মাই আনুমানিক ৩৮ সাইজের মনে হচ্ছে।ফরসা গায়ের রং। উচ্চতা ৫.৯ তো হবেই।আর তার কোমরের নিচের অংশ মারাত্বক আর ভারী মনে হচ্ছে। কিন্তু লম্বা মেয়ে হওয়াতে তাকে মোটা মনে হচ্ছেনা। বরং তাকে ভরপুর খাসা মাল মনে হচ্ছে। রবি ওর যৌবন দেখে পাগল প্রায় হয়ে যাচ্ছির আর সে যখনি মেয়ের নাভীর দিকে দেখলো তো সাথে সাথে তার বাড়া খাড়া হয়ে গেল। রবি তার বাড়া পায়জামার উপর দিয়ে নেড়ে এ্যাডজাস্ট করতে করতে মনে মনে ভাবলো ফটোতেই এই মেয়ে আমার বাড়া খাড়া করে দিতে পারে তাহলে সে যদি আমার সামনে আসে তাহলে আমার কি অবস্থা হবে? রবি ফটোতেই মেয়েকে একটা চুমু দিয়ে, হায় আমার রুপের রানী না জানি তুই কে… একবার তোরে কাছে পাই… তোকে পুরো ন্যাংটো করে এমন চোদা চুদবো…যে তুই সারাজীবন কেবল আমারই মোটা বাড়ার স্বরনে জীবন কাটিয়ে দিবি…. তারপর রবি তারাতারি ফটোটা বইতে রেখে তার ভাইয়ের অফিস ব্যা নিয়ে রুমের বাইরে এলো।

 

তখনি অপর রুম থেকে সাদা রংয়ের পাতলা ম্যাক্সি পরিহিত পায়েল এক হাতে বড় ভায়ের জন্য টিফিন আর অন্য হাতে কফির ট্রে নিয়ে মিষ্টি হাসির ঝলক দিতে দিতে

পায়েল- নিন ভাইয়া আপনার টিফিন আর কফি দুটোই তৈরী।

রোহিত- (কফি নিতে নিতে) হ্যারে পায়েল তুই আমাদের কত খেয়াল রাখিস,

তুই না থাকলে আমাদের দু ভাইয়ের যে কি অবস্থা হতো?

পায়েল- সে জন্যইতো বলি ভাইয়া, আমাদের জন্য একটা ভাবী নিয়ে আস।

কিরে রবি আমি ঠিক বলছি না?

রবি- আরে দিদি তুমি বলছো তো ঠিক আছে কিন্তু ভাইয়ার কাজের থেকে

ফুরসত পেলে তবেই না….

রোহিত- আরে বাবা কি করি বল, কাজও তো করতে হবে তাই না? তবে তোমাদের এই ইচ্ছা আমি খুব জলদিই পূরন করবো ভাবছি।

পায়েল- সত্যি ভাইয়া?

রোহিত- হ্যারে হ্যা…

পায়েল- তাহলে বলো ভাইয়া তুমি কি কোথাও কিছু ঠিক করেছ?

রোহিত- (সোফা থেকে উঠে) আচ্ছা ঠিক আছে, এব্যপারে সন্ধ্যতে কথা হবে বাই।

বলেই রোহিত ঘর থেকে বেড়িয়ে যায়। পায়েল রবির দিকে তাকায়। রবি তখন বসে বসে পায়েলকেই দেখছিল।

পায়েল- আরে বসে বসে আমার মুখ কি দেখছিস? যা জলদি তৈরি হয়ে নে আমাদেরও তো কলেজ যেতে হবে।

বলেই পায়ের রান্না ঘরে চলে যায়। রবি বসে বসে পায়েলের দিকে তাকিয়ে থাকে। তখনি রবির দৃষ্টি পায়েলের পাতলা ম্যাক্সির উপর দিয়ে প্রদর্শিত মোটা পাছার দিকে চলে যায়। আর সাথে সাথে রবির বাড়া আবার খাড়া হতে থাকে। ঠিক তখনি পায়েল থমকে দাড়িয়ে পিছনের দিকে মাথা ঘুড়িয়ে রবির দিকে তাকায়। পায়েল দেখতে পায় রবি তার পাছার দিকে তাকিযে আছে। ব্যাপারটা রবি বুঝতে পেরে তার দৃষ্টি অন্য দিকে ফিরিয়ে নেয়। আর পায়েলের টোটের কোনে হালকা হাসির আভা দেখা যায় এবং ঘুরে রান্না ঘরে ঢুকে যায়।

 

পায়েল ২৫ বছর বয়েসি ভরপুর যৌবনবতী মেয়ে। ওর কোমর আর দুধ ৩৬ সাইজের। অসম্ভব ফর্সা আর উচ্চতায় প্রায় ৫.৮ ইঞ্চির হবে। রবি পায়েলের থেকে ২ বছরের ছোট। কিন্তু ওর বড় ভাই রোহিত ওর থেকে ৫ বছরের বড়। রোহিত একটা কোম্পানিতে সেল্স ম্যানেজারের পোষ্ট কাজ করে। ওর বেতনের টাকাতেই ঘরের সমস্ত খরচের কাজ চলে। ওদের বাবা-মা অসুখের কারনে চার বছর আগেই মারা যায়।

 

রবি তার রুমে গিয়ে জানালার পাশে দাড়িয়ে অক্ষো করতে থাকে যে পায়েল কখন বাথরুমে যাবে। আর যখনি পায়েল তার ব্রা, প্যান্টি ও একটা তোয়ালে নিয়ে বাথরুমে ঢোকে, রবি চুপচাপ বাথরুমের দড়জার কাছে গিয়ে দড়জার কীহোলে তার চোখ লাগিয়ে দেয়। পায়ের তার ব্রা, প্যান্টি ও তোয়ালে দড়িতে ঝুলিয়ে রেখে তার পরনের ম্যাক্সি খুলে ফেলে।ম্যাক্সি খুলতেই তার কালো রংয়ের ব্রা আর প্যান্টি দেখা। সেটা দেখেই রবির বাড়া লাফাতে শুরু করে। পায়েলের দুধের মতো ফর্সা শরীরে কালো ব্রা আর প্যান্টিতে তাকে আরো রুপবতী লাগছিল। ওর প্যান্টির উপর দিয়ে গুদের ভাজ দেখে রবির মুখে পানি এসে গেল। ওর গোল গোল মোটা পাছার খাজ রবিকে পাগল করে দিচ্ছিল। তার সুন্দর পেট আর গভীর নাভী দেখে রবির মনে হলো এখনি তার বোনকে কোলে তুলে ঝড়িয়ে ধরে খুব করে রসিয়ে ওর গুদ মারে। যখনি পায়েল শ্যাম্পু নেবার জন্য ঘুরে দাড়ালো সাথে সাথে পায়েলের মোটা পাছা রবি দেখতে পেল। তার ভরা পাছার খাজে প্যান্টি একেবারে সেটে আটকে ছিল। রবি তার বাড়া নাড়তে নাড়তে বোনের মোটা পাছা দেখতে লাগলো। পায়েল তার মাথায় শ্যাম্পু করার পর সাওয়ার চালু করে তার শরীর ভিজিয়ে নিজেকে আরো সেক্সি বানাতে লাগলো। এবার পায়েল তার খাড়া নিটোল মাইয়ে আটকে থাকা ব্রা খুলে দিল। সাথে সাথে তার মাইগুলো মুক্ত হয়ে গেল। পায়েলের মাইগুলো বেশ বড় বড় বলের মতো লাগছিল। রবি মনে মনে ভাবতে লাগলো কত বড় বড় মাই আহা একবার যদি দিরি মাই টেপার সুযোগ পাওয়া যেত তাহলে মাই টিপে টিপে ওর সমস্ত রস বেড় করে নিতাম এসব ভাবতে ভাবতে বাড়া নাড়তে লাগলো। পায়েল তার মাই, পেট, গলা *ও পিঠে সাবান ঘষতে লাগলো। সে যখন তার মাইতে সাবান ঘষে তখন তার নিপিল গুলো খাড়া হযে যায়। তার নিপল খযেরি আর বেশ বড় মনে হচ্ছিল। আর যখনি পায়েল তার প্যান্টি টেনে নিচের দিকে নামালো তার বাল বিহীন গুদ দেখে রবি যেন পাগল হয়ে গেল আর নিজের বাড়া জোরে জোরে খেচতে লাগলো। পায়েল জলদি করে তার গুদ ও পোদে সাবান লাগালো। এবং সাওয়ার চালু করে শরীর ধুতে লাগলো। তার ফর্সা শরীর আবারও চমকাতে লাগলো। পায়েল ঘুরে ঘুরে পানি দিয়ে শরীর ধুতে লাগলো। রবির চোখের সামনে কখনও পায়েলের মোটা পাছা, কখনও ফোলা ফোলা গুদ আসছিল। তার ভেজা গুদের ভাজ খাড়া হওয়াতে বেশ খোলা খোলা মনে হচ্ছিল এবং গুদের দানাও (ক্লিটোরিস) পরিস্কার দেখা যাচ্ছিল। পায়েল জলদি করে তোয়ালে দিয়ে তার শরীর মুছে তার ব্রা ও প্যান্টি পরে নিয়ে তোয়ালে দিয়ে শরীর পেচাতে লাগলো। তখনি রবি চট করে নিজের রুমে চলে গেল। আর পায়েল বাথরুম থেকে বেড়িয়ে-

পায়েল- এই রবি যা জলদি স্নান করে রেডি হয়ে নে….

বলে পায়েল তার রুমে চলে গেল। রবির যেন সহ্য হচ্ছিল না। সে দ্রুত বাথুরমে গিয়ে পুরো ন্যাংটো হয়ে তার দিদির রেখে যাওয়া ব্রা আর প্যান্টি হাতে নিয়ে দেখতে দেখতে দিদির গুদের কল্পনা করে বাড়া খিচতে লাগলো। এবার চোখ বন্ধ করে কখনও ভাবলো সে তার দিদির শরীরের সাথে লেপ্টে আছে কখনও ভাবলো তার দিদির গুদ ফাক করে জোরে জোরে চুষছে, কখনও ভাবছে তার দিদির দুপা দুদিকে ছড়িয়ে নিজের বাড়া ঢুকিয়ে আচ্ছা মতো গুদ মারছে। তার দিদিকে চোদার কলাপনা করতে করতে সে তার বাড়ার জল ছেড়ে দিল। তারপর স্নান করে তৈরী হয়ে নিল।

আসলে একদিন রবি যখন দেখলো পায়েল তার ব্রা আর প্যান্টি হাতে নিয়ে বাথরুমে ঢুকতে দেখলো তখন সে ভাবলো দিদিকে ন্যাংটো দেখলে কেমন হয়? যেমন ভাবা তেমন কাজ। সে বাথরুমের দড়জার কাছে গিয়ে ফুটো খুজতে লাগলো এবং কীহোলের ফুটো আবিস্কার করলো। সে ফুটো দিয়ে ন্যাংটো দিকে দেখে তার মাথা খারাপ হয়ে গেল।সে প্রথমবার কোন যুববী মেয়েকে উলঙ্গ দেখেছিল। বাস সেই দিন আর আজকের দিন। সেদিন থেকেই রবি প্রায় প্রতিদিন তার দিদিকে স্নান করা দেখতো। কেবল রবিবারে সে তার দিদিকে উলংগ দেখতে পেতনা। কেননা রবিবারে তার ভাইয়ের অফিস বন্ধ থাকতো এবং সেদিন সে বাড়িতেই থাকতো।

 

রবি তার বাইক নিয়ে বাহিরে দিদির জন্য অপেক্ষা করতে লাগলো। একটু পরেই যখন পায়েল ঘর থেকে বেড়িয়ে এলো তাকে দেখে রবি অবাক হয়ে গেল। কেননা পায়েল কেবল ছোট একটা স্কার্ট আর ছোট জামা পরেছিল। ফলে তার মোটা মোটা থাই পরিস্কার দেখা যাচ্ছিল। যদি একটু জোরে হাওয়া বয় তো তার প্যান্টি সমেত গুদ ও পোদ দেখা যাবে।

রবি- এই পোষাক পরে তুমি কলেজে যাবে?

পায়েল- কেন? কি খারাপ আছে এতে?

রবি- দেখ তোমার উপর এসব ভাল লাগেনা।

পায়েল- আমাকে কোনটায় ভাল লাগে আর কোনটায় খারাপ লাগে এটা আমি তোর থেকে ভাল জানি। আমাকে বেশী বোঝানোর চেষ্টা করিস না।

রবি- হুমমমম

পায়েল- আরে আমার মুখ কি দেখছিস? নে বাইক স্টার্ট কর।

রবি গোমরা মুখে বাইক চালু করে আর পায়েল তার পেছনে বসে পরে। দুজনেই কলেজের দিকে চলে যায়।

 

কলেজ পৌছে পায়েল বাইক থেকে নেমে

পায়েল- আচ্ছা ঠিক আছে আমি ভেতরে গেলাম।

বলেই সে মোটা পাছা দুলিয়ে তার ক্লাসের দিকে যেতে লাগলো। রবি তার দিদির মোটা পাছা দেখতে দেখতে নিজেই নিজেকে বলে আমার বাবার কি আসে যায় তুমি তোমার মোটা পাছা দুলিয়ে কলেজে যাওয়া আসা করো, যেদিন কেউ তোমার ভারী পাছায় বাড়া ঢুকিয়ে দেয় তো কাদতে কাদতে আমার কাছে এসে বলোনা যে রবি কেউ আমার পোদ মেরে দিয়েছে। রবি তার বাইক র্পাক করে নিজের ক্লাসে চলে যায়।

 

ওদিকে অফিসে রোহিতের বস রোহিতকে ডেকে পাঠালো এবং রোহিত বসের ক্যাবিনে গেল।

বস- এসো রোহিত। বস।

রোহিত- ধন্যবাদ স্যার।

বস- উমম, তাহলে কি ভাবলে? কি সিদ্ধান্ত নিলে তুমি আমার মেয়ে নিশার ব্যাপারে।

রোহিত- স্যার আমি তৈরি আছি।

বস- তার মানে নিশাকে তোমার পছন্দ হয়েছে।

রোহিত- হ্যা স্যার কিন্তু….

বস- আমি জানি তুমি কেবল ওর ছবি দেখেছ আর তুমি তার সাথে সাক্ষাতও করতে চাও, নো প্রবলেম, সে কলই এ শহরে চলে আসবে তারপর আমি তোমাকে ওর সঙ্গে সাক্ষাত করিয়ে দেব। সেও কেবল তোমার ছবিই দেখেছে। তোমরা দুজন একে অপরকে দেখে পছন্দ করে নাও, তারপরেই জলদি করে তোমাদের দুজনের বিয়ে করিয়ে দেব। ঠিক আছে?

রোহিত- (লজ্জা ভাব নিয়ে) জ্বি স্যার।

তারপর রোহিত তার ক্যাবিনে চলে যায়।আসলে সকালে রবি যে ছবিটা তেখছিল সেটাই নিশার ছবি। নিশা রোহিতের বসের মেয়ে। রোহিতের বস তার সাথে নিশার বিয়ে দিতে চায়।

 

এদিকে রবি তার ক্লাস থেকে বেড়িয়ে ক্যান্টিনের ভেতরে বসে কফি পান করছিল। তখনি রবির দুষ্টি একটি মেয়ের উপরে পরে। মেয়েটিকে দেখেই তার হৃদয়ে কম্পনের সৃষ্টি হয়।সেই মেয়ের সরল চেহারা, ভরপুর মোটা গাল, রসালো ঠোট, উরন্ত রেশমী চুল যেন সে পরিবেশকে মাধূর্যতায় ভরিয়ে তুলছিল। সে সাদা রংয়ের টপ আর নীল রংয়ের জিন্স পরেছিল ফলে তার মাই একেবারে খাড়া দেখা যাচ্ছিল। আনুমানিক মাইয়ের সাইজ ৩৬ হবে। তার থাই দেখে মনে হচ্ছিল এখনি জিন্স ফেটে বেড়িয়ে যাবে। মেয়েটি যখন ক্যান্টিনের কাউন্টারের দিকে গেল তখন রবি তার ভরা পাছা দেখে পাগল হবার জোগার। সে আর নিজেকে ধরে রাখতে পারলো না। রবি সেখান থেকে উঠে সোজা মেয়েটির পেছনে গিয়ে দাড়ালো এবং নিজের চেহাড়া মেয়েটির খোলা চুলে নিয়ে গিয়ে চুলের গন্ধ শুকতে লাগলো। চুলে গন্ধে তার মাতাল হবার জোগার। এবার সে মেয়েটির পাশে এসে দাড়ালো এবং মেয়ের সুন্দর চেহাড়া দেখতে লাগলো। মেয়েটে তার ব্যা থেকে টাকা বেড় করে কাউন্টারে দিয়ে ঘুরে দাড়াতেই রবির মুখোমখি হয়ে গেল। রবির চোখে মেয়েটির চোখ পরতেই রবি একট মুচকি হাসি ছেড়ে দিল। কিন্তু মেয়েটি রবির হাসির কোন উত্তর না দিয়ে ঘুরে উল্টো দিকে হাটা দিল। একটু দুরে মেয়েটি যেতেই রবি দৌড়ে কাছে গিয়ে

রবি- এক্সকিউমি…শুনছেন..

মেয়ে- (ঘুরে দাড়িয়ে) ইয়েস…

রবি- আমি আপনার নাম জানতে পারি?

মেয়ে- কেন? কি করবেন আমার নাম জেনে?

রবি- আপনি কি এই কলেজেই পরেন?

মেয়ে- মনে হয় আপনার প্রশ্ন করার রোগ আছে।

বলেই মেয়েটি আবার হাটা শুরু করে দেয়। রবিও তরি সাথে সাথে হাটতে থাকে আর বলে

রবি- শুনুন, দয়া করে আপনার নামটাতো বলে যান।

মেয়ে- আরে আপনি কি পাগল নাকি যে এভাবে আমার পিছে লেগেছেন?

রবি- তোমায় দেখে তো যে কেউ পাগল হতে পারে।

মেয়ে- দেখুন *মি: আপনার বকবকানি আপনার কাছেই রাখুন। আর আমার পেছনে আসবেন না, নইলে আমার থেকে খারাপ আর কেউ হবে না।

বলেই মেয়েটি তার মোটা পাছা দুলিয়ে ক্লাস রুমে ঢুকে যায়। রবি দেখলো মেয়েটি তারই ক্লাস রুমে ঢুকেছে তো সে অবাক হয়ে যায়। এবং সেও তার ক্লাসে ঢুকে যায়। রবি মেয়েটির পিছের সিটে বসে পরে। মেয়েটি অন্য একটি মেয়ের সাথে কথা বলছিল। রবি আশে পাশে তাকিয়ে ভাবলো মনে হচ্ছে মেয়েটি এ ক্লাসে নতুন এসেছে। এর ব্যাপারে কার কাছে জানবো…তখনি রবির দৃষ্টি একটা ছেলের দিকে পরলো যে চশমা লাগিয়ে বসে ছিল। ওর নাম অজয়। চশমা ওয়ালারাই পড়া শোনায় ভাল হয় আর সহজ শরল হয়। এদের কাছে কিছু জানতে চাইলে সরল ভাবেই সব বলে দেয়। সে কারনেই রবি অজয়ের কাছে বসলো এবং তারা কথা বলতে শুরু করলো

রবি- কি খবর অজয়?

অজয়- এইতো।

রবি- আরে অজয় ওই মেয়েটি কে? ওকে তো আগে কখনও আমাদের ক্লাসে দেখিনি?

অজয়- ও.. ওর নাম সোনিয়া। নতুন জয়েন করেছে।

রবি- কোথায় থাকে ও?

অজয়- তাতো আমি জানিনা। কিন্তু পড়া শোনায় বেশ ভাল। স্যারও ওর প্রশংসা করছিল।

ক্লাসে রবির মন বসছিলনা। সে বসে বসে সোনিয়ার রুপ দেখছিল। তখনি স্যারের দৃষ্টি রবির দিকে পরে। স্যার রবির নাম ধরে ডাকে । কিন্তু সেটা শুনতে পায়না। রবি তখন সোনিয়ার স্বপ্নে বিভোর। সব স্টুডেন্ট রবির দিকে তাকালো। এমনকি সোনিয়াও ঘুরে দেখলো রবি তার দিকেই তাকিয় আছে। সোনিয়া ঘাবরে যায়। তখনি স্যার চকের একটা টুকরা রবির দিকে ছুড়ে মারে। চকের টুকরা সোজা রবির মুখে এসে লাগে। সাথে সাথে রবির স্বপ্ন ভেঙ্গে যায়।

স্যার- এই রবি কোথায় তোমার মনযোগ?

রবি- না মানে স্যার.. মানে..

স্যার- বলোতো আমি কি লেকচার দিচ্ছিলাম?

রবি- জ্বি আসলে….

স্যার- যাও.. এই মুহুর্তে এখান থেকে বেড়িয়ে যাও।

রবি চপিচাপ নিজের সিট থেকে উঠে দাড়ায় এবং একবার সোনিয়ার দিকে তাকায়। সোনিয়াও সিরিয়াস চেহারায় তার দিকে তাকিয়ে থাকে। রবি চুপচাপ ক্লাস থেকে বেড়িয়ে যায়।

 

কলেজ ছুটি হতেই পায়েল সোজা রবির কাছে চলে আসে এবং রবির পিঠে চাপর মেরে বলে-

পায়েল- চল বেড় কর তোর বাইক।

রবি- দিদি ৫ মিনিট দাড়াও। (বলেই কলেজের গেটের দিকে তাকায়)

পায়েল- কারো জন্য কি অপেক্ষা করছিস?

রবি- আরে না এমনিতেই।

পায়েল- তাহলে ওভাবে হা করে গেটের দিকে কেন তাকিয়ে আছিস?

রবি- দিদি তুমি ৫ মিনিট এখানেই দাড়াও আমি এখনি আসছি।

বলেই রবি কলেজের গেটের ভেতরে গিয়ে সোনিয়াকে খুজতে থাকে। তখনি সে সোনিয়াকে আসতে দেখে।সে দৌড়ে সোনিয়ার সামনে গিয়ে দাড়ায়। রবিকে দেখে সোনিয়াও থমকে দাড়ায়।

রবি- হাই সোনিয়া।

সোনিয়া- তাহলে তুমি আমার নাম জেনে গেছ।

রবি- কয়েকদিন অপেক্ষা কর আমি তোমার সমস্ত জীবনী জেনে যাব।

সোনিয়া- আমার রাস্তা ছাড় আর আমাকে যেতে দাও।

রবি- সোনিয়া আমি তোমাকে কিছু বলতে চাই।

সোনিয়া- আমি তোমার কোন কথাই শুনতে চাইনা।

রবি সোনিয়ার হাত ধরে ফেলে।

সোনিয়া- (হাত ছাড়ানোর চেষ্টা করে) ছাড় আমার হাত।

রবি- (সোনিয়ার চোখে চোখ রেখে) সোনিয়া তুমি জান? রেগে গেলে তোমাকে কত সুন্দর দেখায়?

সোনিয়া- (নিজের চাড়াতে ছাড়াতে) তোমার বকবকানি বন্ধ করো। এরপর কখনও আমার কাছে আসবে না, নাইলে আমি প্রিন্সিপাল স্যারের কাছে তোমার অভিযোগ করে দেব।

রবি- (ওর হাত ছেরে দিয়ে)এখন চাইলে তুমি আমাকে ফাসিঁতে চড়িয়ে দাও, কিন্তু এখন থেকে রবির মুখ থেকে যদি কোন কথা বেড়োয় সে কথা একটাই হবে, সোনিয়া, সোনিয়া, সোনিয়া

রবির কথা শুনে সোনিয়ার স্বাস দ্রুত চলতে শুরু করে। আর সে সেখান থেকে দ্রুত চলে যায়। রবিও কলেজের গেটের বাইরে চলে আসে।

পায়েল- কোথায় গিয়েছিলি?

রবি- এমনিতেই .. একটু কাজ ছিল।

পায়েল- আমি জানি আজকাল তুই মেয়েদের পিছে খুব ঘোড়াঘুরি করছিস।

রবি আর কোন কথা না বলে বাইক চালু করে পায়েলকে পিছনে বসিয়ে বাড়ি চলে আসে।ঘরে এসেই রবি সোফায় বসে পরে এবং পায়েল ঘরের ভেতরে চলে যায়।সোফায় বসে রবি সোনিয়ার রুপের কথা ভাবতে থাকে। কিছুক্ষন পরেই পায়েল দৌড়ে এসে রবির হাত ধরে টেনে বলে-

পায়েল- রবি এদিকে আয় তোকে একটা জিনিস দেখাই।

রবি- (উঠতে উঠতে খুব ধীর স্বরে)তোমার গুদ খুলে দেখাবে নাকি দিদি?

পায়েল- (হালকা শুনতে পেয়ে) কি বললি তুই?

রবি- কিছুইতো বলিনি, খামোখা শুধু তোমার কান বাজতে থাকে।

পায়েল- (কপট রাগে রবির দিকে তাকিয়ে) তুই নিশ্চয়ই আজে বাজে কিছু বলেছিস আমার ব্যাপারে।

রবি- ওহ ও.. দিদি, আমি কি তোমার ব্যাপারে বাজে কিছু বলতে পারি? ওভাবে আমার দিকে তাকিয়ে না থেকে কি দেখাতে চেয়েছিলে বলো।

রবির হাত টেনে ধরে পায়েল বড় ভাই রোহিতের ঘরে নিয়ে যায়।সেখানে বিছানায় পরে থাকা বইটার দিকে লক্ষ্য করে-

পায়েল- যা ওই বইটার মধ্যে কি আছে দেখ।

বইটা দেকেই রবি বুঝতে পারে পুরো ঘটনা এবং নাটক করে বলে-

রবি- আরে বইতে কি থাকবে?

পায়েল- আগে বইটা খুলেই দেখ।

রবি এগিয়ে গিয়ে বইটা হাতে নিয়ে খুলে এবং ছবিটা দেখে

রবি- (দিদির দিকে তাকিয়ে) একেবারে খাসা মাল।

পায়েল- (কপট রাগ দেখিয়ে) কি বললি তুই?

রবি- আরে বাবা বলতে চাইছি মেয়েটা কি সুন্দর… কে মেয়েটা?

পায়েল- (অভিমানি সুরে) আমিও জানিনা মেয়েটি কে… যেহেতু ভাইয়ার বইতে আছে নিশ্চয়ই ভাইয়ার গার্লফ্রেন্ড হবে।

রবি- (ছবিটার দিকে তাকিয়ে) ইস ভাইয়া কি ভাগ্যবান…

পায়েল- (রবির হাত থেকে ছবিটা কেরে নিয়ে পুনরায় বইতে রেখে) আর কত দেখবি? খেয়ে ফেলবি নাকি ওকে?

রবি- তুমিও না দিদি

পায়েল- চল বেড় হ

বলেই দুজনে রোহিতের ঘর লক করে বেড়িয়ে আসে এবং দুজনেই মুখোমুখি সোফাতে বসে পরে।পায়েল সোফার সাথে পিঠ ঠেকিয়ে বসে একটা ম্যাগাজিন পরতে শুরু করে এবং পা টি টেবিলের উপর রেখে দেয়। পায়েলের এরকম করাতে রবি পায়েলের প্যান্টি দেখতে পায়। প্যান্টি দেখেই রবির বাড়া শক্ত হয়ে যায়। রবি পায়েলের দৃষ্টি বাচিয়ে প্যান্টির ফাকে গুদ দেখার চেষ্টা করে। তখনি পায়েরের দৃষ্টি রবির দিকে পরে এবং বুঝতে পারে রবি কোথায় তাকিয়ে আছে। সাথে সাথে পা নিচের দিকে নামিয়ে রাগত চোখে রবির দিকে তাকায় এবং “সয়তান কোথাকার” বলে সেখান থেকে উঠে তার থলথলে পাছা দুলিয়ে নিজের রুমের দিকে যে শুরু করে। আর রবি দিদির পাছার দিকে তাকিয়ে থাকে প্রতিবায়ের ন্যায় এবারও পায়েল থমকে দাড়ায় এবং পিছনে ঘুরে তাকায় এবং একটা মুচকি হাসি দিয়ে ভেতরে চলে যায়।

 

পায়েল তার বিছানায় শুয়ে প্যান্টির ভিতর দিয়ে হাত ঢুকিয়ে তার রসালো গুদে হাত বোলাতে বোলাতে ভাবে, রবি কি “সয়তান”, কিভাবে চোখ বড় বড় করে আমার মোটা পাছার দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে দেখছিল যেন খেয়ে ফেলবে, “সয়তান” নিজের বোনকেও ছাড়েনা। কোন কারনে ওর সামনে ন্যাংটো হলে “শয়তানটা” নিশ্চয়ই নিজের বোনকে চুদে দেবে।মাঝে মাঝে ওর বাড়াটা পায়জামার উপর দিয়ে কি বড় মনে হয় আর সকাল সকালে খাড়া হয়ে থাকে। ওর বাড়া কত বড় হবে? এসব ভাবতে ভাবতে পায়েল গুদে আংগুলি করতে লাগলো এবং গুদ থেকে পানি বইতে শুরু করলো। পায়েল নিজেই নিজের সাথে কথা বললো- “ শালা “শয়তান” নিশ্চয়ই আমাকে ন্যাংটো দেখার জন্য পাগল হয়ে আছে।আমার মোটা পাছা আর মাই এর দিকে দিনভর হা করে তাকিয়ে থাকে।মনে হয় নিজের বোনের উপর চরে চোদার জন্য পাগল হয়ে আছে। আমি ওর সামনে উলঙ্গ হলে সে কি করবে? আর যদি আমাকে ধরে চুদতে শুরু করে???” পায়েলের গুদ থেকে পানি ছুটতে শুরু করে। দুটো আঙ্গুল গুদে পুরে নাড়তে থাকে। আর সে সময় কল্পনার ওর সামনে রবিকে দেখতে পায়। দেখতে পায় রবির ঝোলা বাড়া। হায় .. ওর লম্বা মোটা বাড়া দিয়ে চোদাতে কেমন মজা হবে? আহ.. আঙ্গুল দিয়েই যখন এত মজা তাহলে বাড়ার কথাই আলাদা। পায়েল কুব জোরে জোরে তার গুদে আঙ্গুলী করতে করতে ঝরে যায়। তার ঘন্টা খানেক আরাম করে রুমের বাইরে আসে।

 

রবি আর পায়েল সোফায় বসে কফি খাচ্ছিল ঠিক তখনি কলিংবেল বেজে উঠে।রবি উঠে গিয়ে দড়জা খুলে দেয় এবং দড়জা খুলে যাকে দেখতে পেল তাকে দেখে রবির চোখ একেবারে ছানাবড়া। তার হৃদয়ে দোলা লাগে এবং ওর মুখ থেকে বেড়িয়ে আসে-

রবি- আমি তো ভেবে ছিলাম তোমাকে শুধু স্বপ্নেই দেখতে পাবো, অথচ ভাবতেই পারিনি তুমি এভাবে আমার সামনে চলে আসবে।

সোনিয়া- তুমি এখানে?

রবি- সেটাইতো আমি বলছি তুমি এখানে আমার বাড়িতে?

সোনিয়া- ও তাহলে এটা তোমার বাড়ী? কিন্তু এ ঠিকানা তো আমাকে পায়েল দিয়েছিল?

রবি- পায়েলকে তুমি কিভাবে চেন?

সোনিয়া- আরে সে আমার ভাল বন্ধু।

রবি- (মুচকি হেসে) আর তুমি আমার বান্ধবী।

সোনিয়া- কখনই না।

রবি- তবুও তুমি সুন্দর।

সোনিয়া- সাট আপ।

রবি- এসো ভেতরে এসো।

সোনিয়া- তার আগে বলো পায়েল কি আছে?

ঠিক তখনি পায়েলের আওয়াজ শোনা যায়

পায়েল- কেরে রবি?

রবি- কেউ তোমায় খুজতে এসেছে।

সোনিয়া রবিকে তোয়াক্কা না করে ভেতরে ঢুকে যায় এবং পায়েল সোনিয়াকে দেখে হাত বাড়িয়ে তাকে টেনে নিয়ে কোলাকুলি করে এবং বলে-

পায়েল- আয় ভেতরে আয় বোস।

বলেই সোনিয়াকে সোফায় বসিয়ে সেও তার পাশে বসে পরে।রবিও এসে সোফায় বসে এবং সোনিয়ার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসতে থাকে।

পায়েল- সোনিয়া এ আমার ভাই রবি আর রবি এ আমার বান্ধবী সোনিয়া, তোর ক্লাসেই এর এ্যাডমিশন হয়েছে।

রবি- (মুচকি হেসে) আচ্ছা আমি তো জানতেই পারলাম না..কবে?

পায়েল- আজকেই ভর্তি হয়েছে।

সোনিয়া- (রবির দিকে তাকিয়ে) আরে নানা তিন হয়ে গেছে।

রবি- (মুচকি হেসে সোনিয়ার দিকে তাকিয়ে)কি আশ্চয্য আপনি তিনদিন ধরে আমার ক্লাসে আর আজকে আপনাকে দেখছি?

সোনিয়া- আপনার মনযোগ অন্য কোথাও ছিল হয়তো।

রবি- ঠিক ধরেছেন, সত্যিই আমার মনযোগ একয়দিন অন্য কোথাও ছিল।

পায়েল- সোনিয়া তোরা বসে কথা বল আমি তোর জন্য কফি বানিয়ে আনছি।

সোনিয়া- আরে বাবা কষ্ট করার কোন দরকার নেই।

পায়েল- আরে এতে কষ্টের কি আছে।

বলেই পায়েল রান্নাঘরে গিয়ে কফি বানাতে লাগলো। এদিকে সোনিয়া রবির দিকে তাকায়। রবিও সোনিয়ার দিকে তাকায়।

সোনিয়া- তুমি দিনভর আমার দিকে তাকিয়ে থাক কেন? আজ ক্লাসেও…

রবি- (মুচকি হেসে) কেননা প্রথম দর্শনেই আমি তোমায় ভালবেসে ফেলেছি।

সোনিয়া- (মুচকি হেসে) এসব মজনু ওয়ালা কথা অনেক শুনেছি আর অনেক প্রেমিককেও আমার পেছনে ঘুরদে দেখেছি। কিন্তু এসব আমার ফালতু মনে হয়। এসবে কোন আগ্রহই আমার নেই। খামোখা আমার পেছনে ঘুড়ে তোমার কোন লাভ নেই (রবির চোখের সামনে চুটকি বাজিযে)বুঝেছ মি: মজনু?

রবি- (সোনিয়ার কাছে গিয়ে বসে ওর চোখে চোখ রেখে, আস্তে করে বলে) আমি তোমার এই রূপে পাগল হয়ে গেছি, আর যতক্ষন না তোমার রসালো ঠোটের রস আমি পান না করছি ততক্ষন আমি তোমার পিছু ছাড়ছিনা।

সোনিয়া- (রেগে গিয়ে রবিকে আঙ্গুল দেখিয়ে) রবি সাবধানে কথা বলো.. নইলে আমার থেকে খারাপ কেউ হবে না বলে দিচ্ছি।

রবি- (মুচকি হেসে) আরে তুমিতো দেখছি একেবারে সিরিয়াস হয়ে গেলে। আচ্ছা ঠিক আছে নাই পান করতে দিলে ঠোটের রস। এখন যেহেতু তুমি আমার দিদির বন্ধু তাহলে আমরাও তো বন্ধু হতে পারি তাই না?

বলেই রবি সোনিয়ার দিকে হাত বাড়িয়ে দেয়। সোনিয়াও মুচকি হেসে ওর হাত বাড়িয়ে দিয়ে হাত মেলায় এবং রবির চোখের দিকে তাকিয়ে

সোনিয়া- কিন্তু শুধুই বন্ধু অন্য আর কিছুই নয়, বুঝেছ..

রবি- (মুচকি হেসে) হ্যা বুঝে গেছি।

বলেই রবি সোনিয়ার মাইয়ের দিকে তাকিয়ে মনে মনে বলে একদিন তোকে পুরা ল্যাংটা করে ঝড়িয়ে ধরে তোর গোটা শরীরের রস পান না করেছি তো আমার নাম রবি না। তখনি পায়েল কফি নিয়ে আসে এবং সোনিয়ার হাতে দেয়।

রবি- দিদি আমার কফি কই?

পায়েল- তুইতো একটু আগেই খেলি আমার সাথে।

রবি- (মুখ বার করে) ওকে।

কিছক্ষন বসে ওরা বিভিন্ন কথাবার্তা বলে এবং সোনিয়া সেখান থেকে চলে যায়।

 

সন্ধ্যায় যখন রোহিত অফিস থেকে বাড়ী ফিরে তখন পায়েল তার জন্য কফি বানিয়ে নিয়ে আসে এবং

পায়েল- কি ব্যাপার ভাইয়া.. আজ আপনাকে বেশ খুশি খুশি লাগছে?

রোহিত- কই নাতো?

পায়েল- উহু..কিছুতো হয়েছেই.. আজ আপনাকে অন্যরকম লাগছে।

রোহিত- (মুচকি হেসে)আরে তুইতো দেখছি মনের কথা পরতে পারিস, তোর কাছে সাবধানে থাকতে হবে।

পায়েল- এবার বলো কি হয়েছে…উদাহরন দিতে হবেনা।

রোহিত- আসলে পায়েল আমি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি।

পায়েল- সত্যি ভাইয়া!!!!

রোহিত- তো তুই কি জানতে চাসনা কাকে বিয়ে করছি?

পায়েল- আমি জানি।

রোহিত- (অবাক হয়ে) তুই কিভাবে জানলি?

পায়েল- হুম.. আপনিতো তাকেই বিয়ে করছেন যে আপনার ওই বইটাতে আছে।

রোহিত- ও.. তাহলে তুই ওর ছবিটা দেখেছিস

পায়েল- হ্যা ভাইয়া ভাবি তো দেখতে খুবই সুন্দর… কোথায় থাকে?

রোহিত- আসলে সে আমার বসের মেয়ে… ওর নাম নিশা।

পায়েল- তাহলে ভাইয়া কবে দেখাচ্ছ ভাবিকে?

রোহিত- খুব শিঘ্রই, আচ্ছা শোন আমি একটু জরুরি কাজে আমার এক বন্ধুর কাছে যাচ্ছি.. আর হ্যা রাতের খাবারও সেখানে খেয়ে আসবো। ঠিক আছে।

পায়েল- আচ্ছা ঠিক আছে ভাইয়া.. তবে বেশী রাত করে ফিরোনা যেন।

সেখান থেকে রোহিত চলে যায়। রোহিত চলে যেতেই পায়েল দৌড়ে রবির রুমের দিকে যায়। সেখানে রবি তার বিছানায় শুয়ে ছিল।পায়েল সোজা গিয়ে পায়েলের গায়ের উপর ঝাপিয়ে পরে।

রবি- উফ.. এটা কি করলে দিদি… যদি আমার পেটে লেগে যেত?

পায়েল- (ওর পেট নাড়তে নাড়তে) সরি .. সরি ভাই (বলেই ঝুকে রবির গালে একটা চুমু দিয়ে দেয়)

রবি- (একটু উঠে বসে বালিশে হেলান দিয়ে অবাক হয়ে পায়েলের দিকে তাকিযে) কি ব্যাপার দিদি তোমাকে খুবি খুশি খুশি মনে হচ্ছে? কোন ধন রত্ন পেয়েছ নাকি?

পায়েল- আরে বাবা এমন একটা খুশির খবর আছে যে তুই শুনলে পাগল হয়ে যাবি।

রবি- কি এমন খুশির খবর দিদি?

পায়েল- আরে পাগলা ভাইয়া বিয়ে করছে…

রবি- (নিজেই নিজেকে বলে.. লে বাবা..গুদ পাচ্ছে ভাইয়া আর চুলকানি হচ্ছে এর গুদে) আচ্ছা সেই বাগ্যবতি নাড়ী কে শুনি, যে আমাদের ভাবি হতে যাচ্ছে?

পায়েল- আরে সেই মেয়েটি যার ছবি তোকে আজ দেখিয়ে ছিলাম।

রবি-(পায়েলে কথা শুনে ওর বাড়ায় সুরসুরি হতে লাগলো। হায়, সেই সেক্সি মেয়েটা যদি আমার ভাবি হয়ে আসে তাহলে আমার কি হবে?? আমিতো ওর সেক্সি যৌবন দেখতে দেখতে পাগল হয়ে যাব।) কি বলছো দিদি ওই মেয়ে আমাদের ভাবি হবে?

পায়েল- হ্যারে আর ওর নাম নিশা। সে ভাইয়ার বসের মেয়ে।

রবি পায়েলের মাইয়ের দিকে তাকিয়ে মনে মনে বলে ওহ দিদি ওর মাই তো মোমার থেকেও বড় বড় আর ওর সেক্সি পেট আমার বাড়ায় আগুন ধড়িয়ে দেয়। পায়েল রবির দৃষ্টি দেখে বুঝতে পারে রবির কি করছে তাই পায়েল রবির পিঠে একটা চাপর মেরে “শয়তান” কোথাকার বলে রুম থেকে বেড়িয়ে যায়।

রবি- কি হলো দিদি চলে যাচ্ছ কেন?

বলে রবি ওর পাছার দিকে তাকিয়ে থাকে। প্রতিবারের মতো পায়েল একেবারে ওর দিকে ঘুরে তাকিয়ে রবির দিকে তাকায়। সাথে সাথে রবি চোখ অন্য দিকে করে নেয়। পাযেল আবারও মুচকি হেসে সেখান থেকে চলে যায়।

 

পরের দিন রবি পায়েলকে নিয়ে কলেজে যায় এবং নামিয়ে নিজের ক্লাসে ঢোকে এবং সেখানে সোনিয়াকে দেখতে পায়। সোনিয়া রবি কে দেখে মুচকি হাসে আর রবি সাথে সাথে তাকে চোখ মেরে দেয়। সোনিয়া সেটা আশা করেনি ফলে তার চেহারায় রাগের ছাপ তৈরী হয় এবং অন্যদিকে মুখ ফিরিয়ে নেয়। রবি বারবার ওর দিকে তাকাতে লাগলো।কিছুক্ষন পর সোনিয়া আবার রবির দিকে তাকালো। এবার রবি দুরে বসে বসেই সোনিয়াকে চুমু দেবার ইশারা করে। সোনিয়ার চোখে কঠোর রাগ ভেসে ওঠে এবং তার মুখ থেকে একটাই শব্দ বেড়িয়ে আসে “শয়তান”।

 

ক্লাস শেষ হতেই সোনিয়া কফি খাবার জন্য ক্যান্টিনে আসে এবং রবিও সেখানে আসে।

রবি- হাই সোনিয়া।

সোনিয়া- (রাগাম্বিত হয়ে) কি হয়েছে।

রবি- আরে রাগ করছো কেন? আমিতো কেবল বলতে চাইছিলাম চলো একসাথে কফি খেতে যাই।

সোনিয়া- আমি তোমার সাথে কফি খেতে চাইনা।

রবি- রাগ করেছ না আমার উপর?

সোনিয়া- তোমার লজ্জা করেনা ক্লাসে সবার সামনে ওরকম আচরন করতে?

রবি- ও.. তাহলে তুমি বলতে চাইছো আমি যেন সবার সামনে ওরকম না করি?

সোনিয়া- রবি.. আমি তোমার সাথে কোন কথা বলতে চাইনা.. তুমি আমাকে একা ছেড়ে দাও।

রবি- (ওর হাত ধরে) তুমি নিজেকে কি মনে করো হ্যা? আমি তোমার জন্য পাগল হয়ে আছি আর তুমি আমাকে কোন রেসপন্সই দিচ্ছনা।

সোনিয়া- (বড় বড় চোখ করে রবির দিকে তাকিয়ে) আমার হাত ছেড়ে দাও বলছি।

রবি- যদি না ছাড়ি তো কি করবে?

সোনিয়া- (রেগে গিয়ে) তুমি আমার হাত ছাড়বে কি না?

রবি- ওর হাত ছেড়ে দিয়ে) লক্ষিটি এত রাগ করছো কেন? তুমি জাননা যে তুমি দেখতে কতটা সেক্সি।

সোনিয়া- দেখ রবি কথা বলার একটা লিমিট থাকা উচিৎ।

রবি- আরে তুমি যে কি না সোনিয়া… একটু খানি মজা করলেই তুমি রেগে ভুত হয়ে যাও। আরে আমি তো শুধু তোমার সাথে কফি খেতে চাইছিলাম। আর তুমি সে কথার খই বানিয়ে উরাচ্ছ। এবার চলো কফি খাই।

আর কোন কথা না বলে সোনিয়া রবির সাথে ক্যান্টিনের একটা টেবিলে বসে এবং দুটো কফির অর্ডার দেয়। তখনি সেখানে পাযেল চলে আসে।

পায়েল- ওহ হো.. এক সাক্ষাতেই দুজনে কফি খেতে এসেছ.. ভেরি গুড।

সোনিয়া- (মুচকি হেসে) আয় সোনিয়া বোস।

পায়েল- আরে সেতো বসবোই..কিন্তু তুই এত জলদি আমার “শয়তান” ভাইটার সাথে বন্ধুত্ব করে নিয়েছিস।

রবি- ওহ দিদি তুমি যে কি না? এখন আমরা একই ক্লাসে পড়ি.. আমাদের বন্ধুত্ব হওয়াটা স্বাভাবিক না?

পায়েল- হ্যারে সোনিয়া রবি তোকে বিরক্ত করছে নাতো? যদি করে তো আমাকে বলিস আমি ওকে পিটিয় দেব। (এবং দুজনকে দেখে হাসতে লাগলো)

রবি- আরে দিদি আমি কেন ওকে বিরক্ত করবো..

বলেই সোনিয়ার টাইট মাইয়ের দিকে তাকিয়ে জিভ বেড় করে ঠোটে ঘোড়াতে লাগলো। পায়েলের মনযোগ অন্যদিকে ছিল। কিন্তু সোনিয়া রবির এ আচরন টের পেয়ে রবির দিকে চোখ বড় বড় করে এমন ভাবে ঠোট নাড়ালো যেন বললো “শয়তান”।

রবি ওর ঠোটের ভাজ দেখে শব্দটা বুঝে নেয় এবং নিজেই নিজেকে বলে আমার জান যেদিন এই “শয়তান” এর বাড়া তোমার গুদে ঢুকবে সেদিন বুঝবে এই “শয়তান” কি জিনিস, আর তোমার চক্করে পায়েলও হয়তো আমার থেকে চুদে যাবে, সেও খুব ফরফরাচ্ছে, ওর গুদ মনে হয় আমাকেই মারতে হবে, তবেই ওর হুস ফিরবে। কিছু সময় ধরে রবি সোনিয়ার মাইয়ের দিকেই তাকিয়ে থাকে আর সোনিয়া ওর দৃষ্টি বাচিয়ে রবির চোখ তার মাইতে অনুভব করে। মনে মনে রাগ ছাড়া সোনিয়োর আর করার কিছুই ছিলনা। কিছুক্ষন পরেই পায়েল উঠে সেখান থেকে চলে যায় এবং সে চলে যেতেই সোনিয়াও যাবার জন্য উঠে দাড়ায়

সোনিয়া- আমিও চললাম।

রবি- (সোনিয়ার হাত ধরে) এত জলদি কোথায় চললে..(আবার তাকে বসিয়ে দিল।)

রবির টানে সে বসে ঠিকই কিন্তু সে রবির দিকে না তাকিয়ে এদিক ওদিক দেখতে থাকে।

রবি- তুমি আমাকে ভালবাসো তো?

সোনিয়া- ভালবাসা? তাও আবার তোমাকে?

রবি- কেন? কি কমতি আছে আমার?

সোনিয়া- কোন গুনও তো নেই।

রবি- (সে তার হাত প্যান্টের চেইনের উপর রেখে) দেখবে আমার কি গুন আছে..

রবির কথার উদ্দেশ্য সোনিয়া বুঝতে পেরে ঘাবরে যায় এবং এদিক ওদিক তাকাতে থাকে। ঘাবরে ওর ঠোট শুকিয়ে যায়। রবি ওর অবস্থা বুঝতে পেরে

রবি- আরে ভয় পেয়ো না, ঠিক আছে আমার গুন তোমাকে দেখাবো না, কিন্তু সোনিয়া আমি তোমাকে খুবই ভালবাসি, তাছাড়া তোমার তো অনেক গুন আছে অথচ আমার গুন তোমার চোখেই পরে না। আর তোমার গুন গুলো তো আমার খুবই পছন্দ।

সোনিয়া- (রবির কথা শুনে মুখ নিচে নামিয়ে) এবার আমাদের উছা উচিৎ।

রবি- কিন্তু সোনিয়া আমার তো মনে হয় তুমি এভাবেই আমার সামনে বসে থাকো আর আমাদের জীবন এভাবেই কেটে যাক।

সোনিয়া- আরে উঠো তো..

রবি- আচ্ছা বাবা চলো…. সোনিয়া একটা কথা বলবো?

সোনিয়া- বলো

রবি- আমার সাথে সিনেমায় যাবে?

সোনিয়া- (ওর দিকে তাকিয়ে মুচকি হেসে) তুমি ভাবলে কিভাবে তোমার সাথে আমি সিনেমা দেখতে যাব?

রবি- কেন? আমি কি তোমাকে কামরাই?

সোনিয়া- তোমার কোন ভরসা নেই।

রবি- তুমি আমার থেকে যত দুরে পালাতে চাইছো আমার হৃদয় তোমাকে তত কাছে পেতে চায়।

সোনিয়া- হ্যা তুমি দিনের বেলাতেও স্বপ্ন দেখতে থাকো।

রবি- বলো যাবে সিনেমা দেখতে?

সোনিয়া- না।

রবি- ঠিক আছে, তোমার যা ইচ্ছা।

বলেই রবি হঠাৎ করেই ওর গালে একটা চুমু দিয়ে দৌড়ে তার ক্লাসে চলে যায় আর সোনিয়া অবাক হেয় ওর দিকে তাকিয়ে থাকে।

 

রাতে রোহিত তার রুমে শুয়ে থাকে এবং পায়েলও তার রুমে শুয়ে থাকে আর রবি হল রুমে বসে টিভিতে ইংরেজী সিনেমা দেখছিল। সিনেমায় কিছু উত্তেজনাকর দৃশ্য দেখে রবির বাড়া ঠাটিয়ে যায়। পায়জামার উপর দিয়েই সে তার বাড়া নাড়তে থাকে। ওদিকে পায়েল শুয়ে শুয়ে ঘুম আসছেনা দেখে ভাবলো একটু টিভি দেখা যাক এবং সে হল রুমে চলে আসে। সে সোফায় রবিকে বসে থাকতে দেখে। রবির পিঠ পায়েলের দিকে ছিল। টিভির পর্দায় তার চোখ পরতেই সে থমকে দাড়ায়। টিভিতে এক লোক একটা মেয়ের উপরে চরে তার গুদে ধাক্কা মারছিল। আর মেয়েটি দুপা দুদিকে ছড়িয়ে লোকটির কোমর পেচিয়ে ধরেছে। লোকটা গপাগপ ঠাম মেরে যাচ্ছিল। পায়েল এ দৃশ্য দেখে গরম খেয়ে গেল এবং ওর ঠোট শুকিয়ে যেতে জিভ বেড় করে ঠোটের চার পাশে ঘোরাতে ঘোরাতে সামনের দিকে এগোতে লাগলো তখনি পর্দা মেয়েটার গুদ দেখা যায় আর রবি নিজেকে ধরে রাখতে পারে না ফলে সে এক হাতে পায়জামা টেনে ধরে আর অন্য হাতে মোটা বাড়াটা বেড় করে নাড়তে নাড়তে টিভি দেখতে থাকে। পায়েলের চোখ যখন রবির বাড়ার দিকে গেল ওরে শ্বাস যেন বন্ধ হয়ে গেল। পায়েলের মুখ হা হয়ে থেকে গেল। পায়েল চোখ বড় বড় করে রবির বাড়ার দিকে তাকিয়ে থাকে আর রবি তার উত্তেজনায় মসগুল হয়ে বাড়া খিচতে থাকলো। রবির ঠাটানো শক্ত বাড়া দেখে পায়েলের গুদে জল কাটতে শরু করে দিল। পায়েলের অজান্তেই তার গুদে চলে গেল এবং নাড়তে লাগলো। তখনি টিভির দৃশ্যটি শেষ হয়ে যায়। রবি তার বাড়া আবার পায়জামায় ঢুকিয়ে নিল এবং পায়েল চুপচাপ সেখান থেকে তার রুমে চলে আসে। কিন্তু তার গুদে সুরসুরি প্রচন্ড হারে বেড়ে যায়। সে পুরো উলঙ্গ হয়ে গুদে আঙ্গুল ঢুকিয়ে নিজেকে চুদতে লাগলো। তার চোখের সামনে সুধু রবির মোটা বাড়া ভাসতে লাগলো। গুদে আঙ্গুলী করতে করতে সে কল্পনা করতে লাগলো যে রবি তার মোটা বাড়া তার গুদে ঢুকিয়ে জোরে জোরে ঠাপাচ্ছে। ওহ আ.. হ্যা রবি ফাটিয়ে দে আমার গুদ। ওহহ কি মোটা তোর বাড়া, আজ ফাটিয়ে দে তোর দিদির গুদ। এবস বলতে বলতে পায়েল জোরে আংগুলি করতে করতে প্রচুর পরিমান গুদের জল খসালো। ঝল খসিয়ে সুখে বেহুশ হয়ে উলঙ্গ পরে তার বিছানায় থাকলো। তার ঘনঘন শ্বাসের শব্দ পুরো ঘরে শোনা যাচ্ছিল।

 

ওদিকে রবি যখন বাথরুমে গেল তখন তার দিদির প্যান্টি ঝুলন্ত অবস্থায় দেখতে পেল। প্যান্টি দেখেই ওর বাড়া লাফাতে শুরু করলো। সে চোখ বন্ধ করে পায়েলে মোটা পাছা আর গুদের কল্পনা করতে থাকে এবং সে পায়েলকে পুরো উলঙ্গ দেখতে পায়। সে অনুভব করার চেষ্টা করে যে সে তার দিদির পোদ চাটছে। পোদের দু দাবনা ধরে জোরে জোরে টিপছে আর তার দিদি বাড়া ধরে নাড়ছে। হঠাৎ রবির কিছু একটা মনে পরে যায় এবং সে দ্রুত পায়ে রোহিতের ঘরে যায় এবং দেখতে পায় রোহিত ঘোড়ার মতো নাক ডেকে ঘুমাচ্ছে। সে তার দৃষ্টি এদিক ওদিক ঘোড়ায়। তখনি সেই জিনিসটার দিকে চোখ পরে যে জিনিসটার জন্য সে এখানে এসেছে। টেবিল থেকে সেই বইটা হাতে নিয়ে সেখান থেকে বেড়িয়ে যায়। চুপচাপ বাথরুমে গিয়ে বই থেকে নিশার ছবিটা বেড় করে। ছবিটা চোখের সামনে নিয়ে যখন সে তার হবু ভাবি নিশার লদলদে শরীর, মসৃন পেট, রসে ভরা ঠোট আর টসটসে গাল এবং খাড়া মাই দেখে অস্থির হয়ে যাচ্ছিল এবং সে নিশাকেও উলঙ্গ কল্পনা করত লাগলো। কল্পনা আর বাড়া খিচা একসাথে হওয়াতে জলদি করেই আরামে সে তার বাড়ার জল খসালো। তারপর চুপচাপ বইটা তার ভাইয়ের ঘরে রেখে নিজের রুমে এসে শুযে পরলো। এবার ওর চোখে সোনিয়ার সুন্দর চেহারা ভাসতে লাগলো। সে ভাবতে লাগলো “কবে সে সোনিয়ার যৌবনের রস পান করতে পারবে। যদি সে সোনিয়াকে না পায় তাহলে কি ভাবে বাচবে। কি ব্যাপার আমার বারবার সোনিয়াকে মনে পরছে কেন? আমি সত্যি সত্যি সোনিয়াকে ভাল বেসে ফেললাম? কিন্তু সে তো আমার ভালবাসা বুঝতে চেষ্টা করেনা। সোনিয়াকে পাবার কি কোন রাস্তা নেই? যদি আমি দিদিকে সোনিয়ার ব্যাপারে বলি তাহলে কি দিদি আমাকে সাহায্য করবে? না, না সে আমাকে হেল্প করবে না বরং সোনিয়াকেও মানা করে দেবে। তাহলে আমি কি করলে সোনিয়াকে কাছে পাব? দিদিকে চোদার জন্য কি চেষ্টা করবো? হ্যা দিদিকে সাইজে আনতে হবে। যতক্ষন আমি দিদিকে না চুদে দিচ্ছি দিদি আমার কোন কথাই শুনবে না। একবার যদি দিদিকে চুদতে পারি তাহলে দুজনের দিন আর রাত শুধু মজা আর মজা। দিদি শুধু আমার বাড়ার ইশারায় চলবে। দিদিকে আমার কবজায় আনতে হলে তাকে চুদতেই হবে। এমনিতেই দিদির এখন চোদন খাবার বয়স হয়ে গিয়েছে। তার বড় মোটা পাছা বড়ই সেক্সি হয়েছে। সময় মতো না চুদলে দিদি হাত ছাড়া হয়ে যেতে পারে। অন্য কারো খপ্পরে পরে যেতে পারে। না না ওর রসালো যৌবনের রস কেবল আমিই পান করবো অন্য কেউ নয়। এর জন্য যা যা করতে হয় আমি করবো। সোনিয়াকে পাবার একমাত্র রাস্তা পায়েল দিদি। সে জন্য আগে আমার দিকে চুদতে হবে। কিন্তু কিভাবে? সে জন্য আগে দিদিকে পটাতে হবে। সব কিছুতেই দিদিকে সন্তষ্ট রাখতে হবে। তার মনে আমার প্রতি ভরসার সৃষ্টি করতে হবে। এখন থেকে দিদির পিছনেই আমাকে লেগে থাকতে হবে। তবে দিদির গুদ আর পোদ পাব। একবার দিদিকে চুদতে পালে সোনিয়ে পেয়ে যাব।”

রাত ১১টা বেজে গিয়েছিল। রবি বিছানা ছটফট করছিল। তখনি তার বন্ধু কিরন এর কথা মনে হয়। কিরন এই শহরেই থাকে এবং একটা কোম্পানিকে একাইন্ট অফিসার পদে চাকরি করে। কিরনে পরিবার গ্রামে থাকে। সেখানে তার মা-বাবা ও এক ভাই থাকে। তারা প্রচুর ধনসম্পত্তির মালিক কিন্তু কিরনের চাকরি করা পছন্দ ছিল বলে সে শহরে চলে আসে এবং একটা ফ্লাট নিয়ে একাই থাকে। স্কুলের সময়কাল থেকে রবি ও কিরনের বন্ধুত্ব। কিরনের চাকরির আগে তারা প্রতিদিন একত্রিত হত কিন্তু ওর চাকরি হবার ১৫-২০ দিন পর পর ওদের সাক্ষাত হয়। কিরনের কথা মনে হতেই রবি কিরনকে ফোন করলো।

কিরন – হ্যালো, কি খরর রবি এতো রাতে? কোন খাস খবর নাকি?

রবি- না বন্ধু তেমন কোন খাস খবর নেই। হঠাৎ করেই তোর কথা মনে হলো তাই তোকে ফোন দিলাম।

কিরন- ও আচ্ছা, আচ্ছা। এবার বল বাড়ীর সবাই ভালো আছে তো?

রবি- হ্যা সবাই খুব ভালো আছে। আসলে আমি তোর সাথে দেখা করতে চাই।

কিরন- তাহলে তুই এক কাজ কর, রবিবারে আমার ফ্লাটে চলে আয়। সেখানেই আমরা ছোট পার্টির আয়োজন করবো। আছাড়া অনেকদিন হলো তোর সাথে দেখা নেই।

রবি- হ্যা ঠিক বলেছিস, এ রবিবারেই এসে আমাদের পছন্দের ভটকার মজা নেব।

কিরন- আরে রবি পারলে তুই ভডকা খাওয়া ছেড়ে দে , শালা যখনই তুই ভডকা খাস তখনই তোর বাড়া তোকে খুব জালাতন করতে শুরু করে.. হা.হা.হা…

রবি-(হেসে নিয়ে) হ্যা বন্ধু, ভডকা খেলেই আমার শুধু চুদতে ইচ্ছা করে। খেলে কিন্তু ভডকাই খাব অন্য কিছু না।

কিরন- আচ্ছা ঠিক আছে, তোর যা ইচ্ছা। তাহলে কিন্তু রবিবারেই হচ্ছে আমাদের প্রোগ্রাম।

রবি- হ্যা, হ্যা ঠিক আছে।

কিরন- ওকে, তাহলে রাখছি…

রবি- ওকে বাবা, গুডনাইট।

রবি মনে মনে খুব খুশি হয়ে গেল কেননা কিরনের সাথে তার খুব ভাল লাগে। নানা বিষয় ভাবতে ভাবতে এক সময় রবি ঘুমিয়ে পরে।

 

সকালে রোহিত অফিসে চলে যায় এবং পায়েল আর রবি নিয়মানুসারে কলেজে চলে আসে। কলেজে এসেই পায়েল সোজা তার ক্লাস রুমে চলে যায় এবং রবি তার ক্লাসের দিকে যায়। ক্লাস রুমে ঢুকতেই রবির নজর সোনিয়ার দিকে পরে। সোনিয়া ওকে দেখেই মুখ অন্য দিকে ঘুড়িয়ে নেয়। রবি তার সিটে গিয়ে বসে এবং সোনিয়ার দিকে তাকিয়ে থাকে। একটু পরেই সোনিয়া ঘারটা ঘুরিয়ে রবির দিকে তাকায় এবং দেখতে পায় রবি তার দিকেই তাকিয়ে আছে। সাথে সাথে সোনিয়া মাথা নিচু করে ফেলে। ক্লাস শেষ হওয়ার পর সোনিয়া ক্লাস থেকে বেড় হতেই রবি দৌড়ে তার কাছে গিয়ে-

রবি- হাই সোনিয়া হাউ আর ইউ

সোনিয়া- ফাইন

রবি- কি ব্যাপার তুমি আমাকে ভয় পাচ্ছ কেন?

সোনিয়া- আমি কেন তোমায় ভয় পাব?

রবি- তাহলে ক্লাসে তুমি আমাকে দেখছিলে না কেন?

সোনিয়া- আমি তোমায় দেখবো কেন?

রবি- আচ্ছা বাবা ইচ্ছে না হলে দেখ না, কফি খেতে যাই। (সোনিয়ার হাত ধরে সামনের দিকে এগাতে থাকে কিন্তু সোনিয়া সেখানেই দাড়িয়ে থাকে। রবি ঘুড়ে তার দিকে তাকায়)

সোনিয়া- (চোখের ইশারা করে) আগে হাত ছাড়ো।

রবি- (হাত ছেড়ে দিয়ে) ওকে এবার তো চলো।

ওরা ক্যান্টিনে গিয়ে কফি খেতে শুরু করে। কফি খাবার সময় রবির দৃষ্টি সোনিয়ার মাইতে থাকে সেটা সোনিয়া বুঝতে পেরে কিছু নাবলে চুপ করে নিজের নজর অন্য কিতে করে নেয়।

রবি- আচ্ছা সোনিয়া তুমি কখনও হাসোনা কেন?

সোনিয়া- অকারনে হাসবো কেন?

রবি- আরে বাবা তুমি নিজেই জাননা হাসলে তামাকে কত সুন্দর দেখায়। যদি তুমি আমার কথার প্রতিউত্তর হেসে হেসে দাও তাহলে তুমি নিজেই বুঝতে পারবে।

সোনিয়া- (একটু হেসে) এইতো হাসলাম, এবার ঠিক আছে?

রবি- না, বলছি এখন আমি যা যা বলবো তুমি হেসে হেসে উত্তর দিবে, তবেই তোমাকে ভাল লাগবে।

সোনিয়া- (মুচকি হেসে) আচ্ছা ঠিক আছে।

রবি- তোমায় দেখে মনে হয় তুমি আমার উপরে রেগে আছ, তবে কি আমি এখান থেকে চলে যাব?

সোনিয়া- (মুচকি হেসে তার চোখের দিকে তাকিয়ে) আমি তো সে রকম কিছু বলিনি…

রবি- তাহলে তুমি কি চাচ্ছ যে আমি তোমার সাথে কথা না বলি?

সোনিয়া- (মুচকি হেসে) আমি তো সে রকমও কিছু বলিনি…

রবি- ও তাহলে তুমি চাইছো যে আমি তোমার কাছে আর না আসি

সোনিয়া- (মুচকি হেসে) কই সে রকমও কিছু বলিনি…

রবি- (মুচকি হেসে তার বড়বড় মাইয়ের তাকিয়ে আর মাইয়ের ইশারা করতে করতে) তাহলে তুমি বলতে চাইছো তোমার এগুলো আমি না দেখি?

(সে ঝট করেই হেসে উত্তর দিল “আমি তো সে রকমও কিছু বলিনি..” কিন্তু বলার পরেই সে বঝতে পারলো সে কি ভুল করেছে এবং সাথে সাথে মাথা নিচু করে ফেললো আর মনের ভেতরে হাসি আটকাতে পারলো না।)

রবি- (মুচকি হেসে) হুমম.. তার মানে তুমি চাইছো তোমার এগুলো আমি দেখি..

সোনিয়া-(রবির গায়ে একটা ঘুষি মেরে) সত্যিই! তুমি বড় মাপের “শয়তান”।

রবি- কি ব্যাপার? আজ তুমি আমার বোনের ভাষায় কথা বলছো?

যখনি পায়েলের নাম নেয়া হলো ঠিক তখনি পায়েল ক্যান্টিনে ঢুকলো। পায়েল দুর থেকে ওদের দুজনকে একসাথে দেখে পায়েলের মুখের হাসি হাড়িয়ে যায়। সে নিজেই নিজেকে বলে-কি ব্যাপার? আজকাল প্রায়ই এদেরকে একসাথে দেখা যায়…তাহলে রবি কি সোনিয়াকে পটিয়ে নিয়েছে…ঘরে তো “শয়তানটা” আমার মাই আর পাছার সাথে চোখ আটকে রাখে আর এখানে সোনিয়াকে পটাচ্ছে…যদি রবি সোনিয়াকে তার বাড়া দেখায় তাহলে সোনিয়া না চুদিয়ে থাকতে পারবে না…তাছাড়া সোনিয়া মাগিটার মাই,পাছাও তো কম নয়…তাইতো রবি ওর পেছনে লাঠিমের মতো ঘুরছে…রবি নিশ্চয়ই সোনিয়াকে চোদার তালে আছে..দেখ দেখ “শয়তানটার” চোখ কিভাবে বার বার সোনিয়ার মাইয়ে গিয়ে আটকে যাচ্ছে। “শয়তান” কোথাকার।

পায়েল- হাই, সোনিয়া.. কি খবর?

সোনিয়া- এসো, এইতো কফি খাচ্ছি..

পায়েল- আরে রবি আমার জন্যেও একটা কফির অর্ডার দে না…

রবি- ওকে দিদি.(আরেকটি কফির অর্ডার দিয়ে দেয়)

পায়েল- আরে আজতো কলেজে একেবারে মন বসছে না…কেন জানি অসস্থি লাগছে।

রবি- দিদি, যদি সিনেমা দেখতে যাওয়া যায় তাহলে কেমন হয়?

পায়েল- গুড আইডিয়া, তুই কি বলিস সোনিয়া?

সোনিয়া- (রবির দিকে তাকাতেই রবি চোখ মেরে রিকোয়েস্ট জানায় এবং সোনিয়া মুচকি হেসে) নারে আমার যেতে ইচ্ছে করছে না…তোরা বরং যা।

রবি- (চোখে রাগের ভাব প্রকাশ করে) আরে দিদি তোমার বান্ধবীর হয়ত সিনেমা দেখতে ভাল লাগেনা।

পায়েল- (সোনিয়াকে লক্ষ করে) আরে চল না.. সন্ধ্যের আগেই ফিরে আসবো..সবাই একটু মজা করবো তাই না?..নে ওঠ শো হতে এখনও আধা ঘন্টা বাকি আছে.. ততক্ষনে আমরা সেখানে পৌছে যাব।

 

 

কিছুক্ষনের মধ্যেই তারা সিনেমা হলের ভেতরে ঢুকে বসে পরলো। তারা বসার পরপরই সিনেমা শুরু হয়ে যায়। হলে ঢুকে প্রথমে বসেছিল রবি, তারপর সোনিয়া এবং সোনিয়ার পাশে পায়েল। সিনেমা শুরু হতেই পায়েলের মনযোগ আর দৃষ্টি ছিল সিনেমার দিকে। আর রবি দেখছিল সোনিয়ার মুখ। সোনিয়ার দৃষ্টি পর্দাতে থাকলেও সে বুঝতে পারছিল রবি তার দিকেই তাকিয়ে আছে, কেননা সেও গোপনে রবিকে দেখার চেষ্টা করছিল। একটু পরেই রবি তার মাথাটা সোনিয়ার কাধে রাখলো এবং সোনিয়া কিছু না বলে তার তার কাধ উপর দিকে ঝটকা দিয়ে রবির মাথা সরিয়ে দিল। একটু পর রবি আবার একই কাজ করলো এবারও সোনিয়া একই কাজ করলো তবে পূর্বের তুলনায় আস্তে। কিছুক্ষন চুপ থেকে রবি আবারও তার মাথা সোনিয়ার কাধে রাখলো তবে এবার সোনিয়া আর কিচু করলো। সে চুপকরে সিনেমা দেখছিল আর লুকিয়ে লুকিয়ে রবির দিকে দেখছিল।

রবি ওর মাথাটা সোনিয়ার কাধে রেখে তার গলা ও ঘারের ঘন্ধ শুকতে লাগলো…কোন মেয়ের মাতাল করা গন্ধের প্রথম অনুভুতি রবিকে পাগল করে দিতে লাগলো। রবি সোনিয়ার গলার গন্ধ নিতে নিতে তার মুখটা সোনিয়ার কানের কাছে নিয়ে গিয়ে আস্তে করে বললো-“ আই লাভ ইউ সোনিয়া”। রবির কথা শোনার সাথে সাথে সোনিয়া মাথা ঘুরিয়ে রবির দিকে তাকালো আর রবিও সাথে সাথে ঘারটা সোজা করে পর্দার দিকে তাকিয়ে সিনেমা দেখতে লাগলো ফলে সোনিয়ার মুখে হালকা হাসির আভা ফুটে উঠে এবং সোনিয়া আবারও সিনেমার দিকে মনযোগ দেয়। রবি একটু পরে আবারও ওর মুখ সোনিয়ার কানের কাছে নিয়ে গিয়ে ফিসফিসিয়ে বলে “আই লাভ ইউ সোনিয়া” কিন্তু এবার সোনিয়া রবির দিকে তাকায় না। তার দৃষ্টি সিনোমর দিকেই থাকে। রবির আচরন তার ভাল লাগতে শুরু করে এবং সে মনে মনে উৎফুল্ল হয়ে সিনেমা দেখতে থাকে। তবে সোনিয়ার দৃষ্টি সিনেমার দিকে থাকলেও সমস্ত মনযোগ রবির দিকে। এখন যদি কেউ তাকে জিজ্ঞাসা করে হিরো কি ডায়ালগ দিলো সে বলতে পারবে না। রবি আবারও ফিসফিসিয়ে বলে “ সোনিয়া আমি তোমায় খুব ভালবাসি… আই লাভ ইউ সোনিয়া… আই লাভ ইউ”। সোনিয়া চুপচাপ বসে তার দৃষ্টি সিনেমায় লাগিয়ে রাখে। তখনি রবি তার ঠোট সোনিয়ার গলায় লাগায় আর সোনিয়া ভাবতেই পারেনি রবি এমনটা করবে ফলে সোনিয়া শিউরে ওঠে। রবি খেয়াল করলো সোনিয়া তাকে কিছুই বলছেনা..তাই রবির সাহস বেড়ে গেল এবং সে তার ঠোট সোনিয়ার গলার চারিদিকে ঘুরিয়ে ঘুরিয়ে চুমু দিতে লাগলো। আর সোনিয়া তার চোখ বন্ধ করে শিহরিত হতে থাকে আর রবি তার তার গলায়, কাধে, ঘারে আয়েস করে চুমু দিতে থাকে এবং এক হাত সোনিয়ার ঘারের অপর পাশে রেখে আরো জোরে জোরে চুমু দিতে থাকে ফলে সোনিয়ার গুদে জল কাটতে শুরু করে আর তার নিপিল গুলো শক্ত হয়ে যায়। রবি বেশ কিছুক্ষন চুমু দেবার পর তাকিয়ে দেখলো সোনিয়া চোখ বন্ধ করে মজা নিচ্ছে তখন রবি সোনিয়ার থুতনি ধরে নিজের দিকে করে নিয়ে নিজের ঠোট সোনিয়ার রসালো ঠোটে রেখে একটা গভির চুম্বন একেদিল। সোনিয়ার গুদ ভিজে একাকার হয়ে যায়। রবির এ আচরনে সোনিয়া ঝটকা নিয়ে মুখ সরিয়ে নেয় এবং রবি সাথে সাথে ভদ্র ছেলের মতো বসে সিনেমা দেখতে শুরু করে। সোনিয়া তার চোখ খুলে সিনেমার দিকে তাকিয়ে ঘনঘন শ্বাস নিতে থাকে। তখনি

পায়েল- কি হয়েছে রে সোনিয়া?

সোনিয়া- (নিজের শুকনো ঠোট জিভ ঘুরিয়ে ভিজিয়ে নিয়ে) কই কিছু নাতো?

পায়েল কিছুটা অবাক হয়ে সোনিয়াকে ভালভাবে দেখে নিয়ে একটু হেলে রবির দিকে তাকালো আর রবি ভাল মানুষের মতো সিনেমা দেখতে লাগলো আর বাকা চোখে খেয়াল করলো পায়েল তার দিকেই তাকিয়ে আছে। পায়েল আরেকবার সোনিয়াকে দেখে নিয়ে সিনেমার দিকে নজর দিল। সোনিয়াও বাকা চোখে পায়েলকে দেখে নিয়ে পর্দায় চোখ লাগালো। পায়েল সিনেমার দিকে নজর থাকলেও সে মনে মনে ভাবতে লাগলো- সোনিয়া এত জোরে জোরে শ্বাস কেন নিচ্ছিল? রবি কি ওর মাই টিপছিল? আর এটা ভাবতেই পায়েলের নিজের গুদে সুরসুরি হতে লাগলো। সে আবার ভাবতে লাগলো্- পায়েল কি সত্যিই রবির খপ্পরে পরেছে? সত্যিই কি রবি ওর মোটা আর বড় মাই টিপছিল? শালি দুই সাক্ষাতেই গুদ মারানোর জন্য প্রস্তুত হয়ে গেল? কি ভাগ্য শালির। আর আমি হতভাগা ঘরের বাড়া আজও নিতে পারলাম না আর এ মাগি বাহিরের মেয়ে হয়ে দ্রুত বারা নিতে রাজি হয়ে গেল?

 

সিনেমার বিরতিতে পায়েল উঠে ওদেরকে লক্ষ্য করে বললো-

পায়েল- আমি বাহিরে থেকে কিছু খাবার নিয়ে আসি।

বলেই পায়েল বেড়িয়ে যেতে লাগলো। পায়েলকে যেতে দেখে সোনিয়াও উঠে দাড়ালো পায়েরের সাথে যাবার জন্য কিন্তু রবি তার হাত ধরে টেনে তাকে আবার বসিয়ে দিল। সোনিয়া বসে কপোট রাগ দেখিয়ে

সোনিয়া- কি হয়েছে?

রবি- তুমি কোথায় যাচ্ছ?

সোনিয়া- উমম আমার…(বলতে বলতে থেমে গেল)

রবি- (মুচকি হেসে) টয়লেট যেতে চাইছিলে তাই না?

সোনিয়া- (কোন কিছু না বলে মাথা নিচু করে নেয়)

রবি- আচ্ছা ঠিক আছে তুমি যেতে চাইলে যাও।

সোনিয়া- না যাবার দরকার নেই।

রবি- (মুচকি হেসে) সোনিয়া তুমি কিন্তু আমার কথার জবাব দিলে না।

সোনিয়া- (একটু অবাক হয়ে) কোন কথার?

রবি- ঐ যে একটু আগে তোমার কানে কানে বললাম…

সোনিয়া- (একটু ভাব নিয়ে) আমি তো জানিই না তুমি কি বলেছিলে..

রবি- তাহলে ঠিক আছে আমি আবার বলছি..

সোনিয়া- (রবিকে থামিয়ে দিয়ে) না না বলার কোন দরকার নেই।

রবি- তার মানে তুমি শুনেছ।

সোনিয়া- (একটু ভেবে নিয়ে) রবি আসলে এসব কথা আমার পছন্দ নয়।

রবি- (মুচকি হেসে ওর মাইয়ের দিকে তাকিয়ে) তাহলে তোমার কি পছন্দ?

সোনিয়া- (ওর দৃষ্টি বুঝতে পেরে মাথা অন্য দিকে ঘুরিয়ে নিয়ে) কিছুই না।

রবি- সোনিয়া আমার দিকে তাকাও।

সোনিয়া- (ওর দিকে তাকিয়ে) কি হয়েছে আবার?

রবি- সত্যিই সোনিয়া আমি তোমাকে খুব ভালবেসে ফেলেছি।

সোনিয়া- (রাগ ভরা চোখে রবির দিকে তাকিয়ে) দেখ রবি এসব কথা বার্তা আমার মোটেও পছন্দ নয়।

রবি- কিন্তু আমি কি করবো সোনিয়া? তোমায় যে আমার খুব ভাল লাগে.. মনটা শুদু তোমাকে জরিয়ে ধরে চুমু খেতে চায়…

সোনিয়া- (রবির দিকে তাকিয়ে) তুমি আমার ব্যাপারে কিছুই জাননা … তাই এত কথা বলে যাচ্ছ..

রবি- তোমার ব্যাপারে আমি কিছুই জানতে চাইনা.. আমি শুধু এটাই জানি যে আমি তোমাকে ছাড়া থাকতে পারবো না… আমি সত্যিই তোমাকে ভাল বেসে ফেলেছি.. আই লাভ ইউ সোনিয়া

সোনিয়া- (সিট থেকে উঠে দাড়িয়ে) আমি যাচ্ছি…

রবি- (ওর হাত ধরে সিটে বসিয়ে) সোনিয়া আমি তোমার উত্তর চাই।

সোনিয়া- (রেগে গিয়ে) রবি.. আমার জবাব শুধু না, না, না… এছাড়া আর কিছুই না।

রবি- তুমি মিথ্যে বলছো সোনিয়া…সত্যি এটাই যে, তুমিও আমাকে ভাল বাসতে শুরু করেছ।

সোনিয়া- রবি, আমি তোমাকে কিভাবে বোঝাব..(বলতে বলতে সে থেমে যায় আর পায়েল এসে তার পাশে বসে পরে)

পায়েল- (ওদেরকে পপকর্ন দিতে দিতে) আরে নাও সিনেমা দেখতে দেখতে পপকর্ন খেতে মজাই আলাদা।

সোনিয়া চুপচাপ হাত বাড়িয়ে পায়েলের হাত থেকে পপকর্ন নেয়। পায়েলের মাথায় আবার খটকা লাগে।

পায়েল- কি ব্যাপার তোমাদেরকে এত উদাস লাগছে কেন? তোমরা কি ঝগড়া করেছ নাকি?

সোনিয়া- (মুচকি হেসে) কই কিছু হয়নি তো?

পায়েল- (রবিকে লক্ষ্য করে) নে রবি তুই কি খাবিনা?

রবি- না দিদি, আমার খেতে ইচ্ছে করছে না।

পায়েল- (উঠে দাড়িয়ে) ভাই, তোরা না জানি কেন এত ভাল সিনেমা দেখেও উদাস হয়ে আছিস, সোনিয়া তুই আমার সিটে এসে বস আমি তোদের মাঝে বসে তোদের মুড ঠিক করে দিচ্ছি।

এবার পায়েল তাদের মাঝে বসে পরে। দুপাশ থেকে রবি আর সোনিয়া পায়েলের হাত থেকে পপকর্ন নিতে নিতে একে অপরের দিকে তাকায় তখনি রবি সোনিয়াকে চোখ মেরে দেয় আর সোনিয়া জিভ বেড় করে রবিকে রাগায়। তাদের এ কান্ড পায়েল দেখে ফেলে এবং সে মনে মনে জলতে শুরু করে। সে রেগে গিয়ে রবির মাথায় থাপ্পর মেরে

পায়েল- কি রে “শয়তান” এই না বললি খাবিনা… আবার খিদে লাগলো কোথ্থেকে?

রবি- (নজের মাথা নাড়তে নাড়তে) আরে দিদি না মেরেই তো মানা করতে পারতে যে খাস নে..

পায়েল- যতক্ষন তোকে চর থাপ্পর না মারি ততক্ষন যে বুঝিস না…

রবি- (মুচকি হেসে পায়েলের চোখের সামনেই ওর মোটা মোটা মাইয়ের দিকে তাকিয়ে) দিদি আমি যেদিন মারবো না.. সেদিন কিন্তু কেদে কুল পাবেনা…

পায়েল-(রবির আচরন বুঝতে পেরে মনে মনে খুশি হয়ে মুচকি হেসে আরেকটা থাপ্পর মেরে) কি? তুই আমাকে মারবি?

রবি-(মুচকি হেসে, পায়েলের মাইতে চোখ রেখে নিজের ঠোটে জিভ বুলিয়ে) আরে দিদি আমি তোমাকে কিভাবে মারবো? যখন তুমি মারতে দেবে তখনি মারবো।

পায়েল-(মুচকি হেসে) আচ্ছা ঠিক আছে তুইও মারিস কিন্তু এখন নয়… এখানে সবার সামনে মারলে সবাই কি ভাববে??? যে বড় বোনকে ছোট ভাই মারছে…আগে বাসায় চল সেখানে ইচ্ছে মত মারিস।

রবি- (পায়েলের কথা শুনে রবির বাড়া শক্ত হয়ে যায়) আচ্ছা ঠিক আছে দিদি তুমি যখনি বলবে তখনি মারবো…

বলেই সে আবারও পায়েলের মাইয়ের দিকে তাকিয়ে থাকে। তখনি সোনিয়ার দৃষ্টি রবির দিকে পরতেই রবি কোন কথা না বলে ভদ্র ছেলের মতো সিনেমার পর্দায় চোখ রেখে সিনেমা দেখতে শুরু করে।

 

সিনেমা দেখা শেষ হলে রবি ও পায়েল সোনিয়াকে তার বাসায় পৌছে নিজেদের বাসায় চলে আসে। ঘরে পৌছেই পায়েল রবির মাথায় একটা চাপর মারে

রবি- দিদি এবার মারলে কেন?

পায়েল- (চোখ বড় বড় করে ধমকের সুরে) কি রে? তোর আর সোনিয়ার মাঝে কি চলছে?

রবি- (পায়েলের দিকে তাকিয়ে) তার মানে?

পায়েল- বেশী চালাকি করার চেষ্টা করিসনা। আমি সব জানি তুই ওকে পটানোর চক্করে আছিস।

রবি- দিদি, তুমি যে কি বলনা? আমায় কি তোমার সে রকম মরন হয়?

পায়েল- ভাই, তুই যে কত বড় “শয়তান” তা আমার থেকে ভাল কেউ জানেনা।

রবি- (মুচকি হেসে পায়েলের সামনেই ওর বড় বড় মাইয়ের দিকে তাকিয়ে) দিদি, তুমি আমার “শয়তানির” কি দেখেছে…যেদিন দেখাবো সেদিন পালিয়ে বেরাবে আমার থেকে…

পায়েল- (রেগে ওর দিকে তাকিয়ে) কি? তুই আমার সাথে “শয়তানি” করবি?

রবি- (মুচকি হেসে পায়েলের মুখ ধরে গালে একটা চুমু দিয়ে) ওহ হো দিদি, রাগ করছো কেন? আমি তো মজা করছিলাম..(পায়েলের গোলাপি গাল নাড়তে নাড়তে) আরে আমি আমার দিদির সাথে কোন “শয়তানি” করতে পারি?

পায়েল- (মুচকি হেসে রবির হাত সরিয়ে দিয়ে) যা সর এখান থেকে, বেশী মাখন লাগাতে হবে না, আমি তোর সব কারবারই জানি।

রবি- না দিদি, তুমি যেমন ভাবছ সে রকম কিছুই না..আর তাছাড়া আমি সেরকম কিছু ভাবলে কি তোমাকে জানাতাম না?

পায়েল- (মুচকি হেসে ওর হাত ধরে সোফাতে বসিয়ে ওর সাথে সেটে বসে ফলে রবি পায়েলের আধা মাই দেখতে পায় এবং সেখানেই চোখ আটকে রাখে) আচ্ছা সত্যি করে বলতো সিনেমা হলে তুই সোনিয়ার সাথে কি “শয়তানি” করেছিলি?

রবি- নারে বাবা আমি সত্যি বলছি, আর তাছাড়া আমি যদি কিছু করেই থাকি তাহলে সোনিয়াতো তোমাকে বলতো, যেহেতু সে তোমার বন্ধু তাই না?

পায়েল- তাহলে তাকে উদাস লাগছিল কেন?

রবি- সেটা আমি কি করে জানবো? আমার সাথে সে তো ঠিক মতো কথাই বলেনা।

পায়েল- (কিছু একটা ভেবে ওর গলায় হাত রেখে) আচ্ছা সত্যি করে বলতো তুই আমাকে কতটুকু ভালবাসিস?

রবি- (পায়েলের শরীরের গন্ধ শুকে ওর মাই খব কাছে থেকে দেখেই ওর মোটা বাড়া খারা হয়ে যায়, সে পায়েলের গলায় একটা চুমু দিয়ে) দিদি, এটা আবার জিজ্ঞাসা করার কি আছে? এ দুনিয়াতে তুমি ছাড়া আমার কেই বা আছে?

পায়েল- (খুশি হয়ে) আচ্ছা ঠিক আছে.. কফি খাবি?

রবি- (ওর মাইয়ের দিকে তাকিয়ে) আমিতো সেই কবে থেকেই খেতে চাই।

পায়েল- (ওর কথা বুঝতে পেরে) “শয়তান” কোথাকার।

বলে সে ইচ্ছা করেই তার মোটা পাছাটা একটু বেশিই দুলিয়ে রান্না ঘরের দিকে যেতে থাকে আর রবি ওর ভরাট পাছাটার দিকে তাকিয়ে থাকে আর ঘুরে ওর দিওক তাকায় কিন্তু এবার রবি অন্য দিকে না তাকিয়ে পায়েলের সমস্ত শরীর লোলুপ দৃষ্টিতে তাকিয়ে দেখতে থাকে। পায়েল ওর “শয়তানি” দৃষ্টি দেখে বুঝতে পেরে মুচকি হেসে রান্না ঘরে ঢুকে যায়। রবি পায়েলের এরকম আচরনে গ্রিন সিংগনালের আভাস পায় এবং উঠে রান্নাঘরে গিয়ে পায়েলে মোটা পাছার ঠিক পেছনে দাড়ায়।

রবি- দিদি, আজকের সিনেমা তোমার কেমন লাগলো?

পায়েল- (তার পাছায় রবির মোটা বাড়ার শ্পর্শ অনুভব করে নিজের পাছাটা আর একটু পিছনের দিকে করে) খুবি ভাল, আমার তো খুব মজা লেগেছে।

রবি- দিদি, হলে গিয়ে ছবি না দেখলে কি আর ছবির মজা পাওয়া যায়?

পায়েল- হ্যা এর থেকে আমরা দুজনেই যাব। সোনিয়াতো বোর হয়ে যায়।

এভাবেই রবি মিষ্টি মিষ্টি কথা বলতে বলতে পায়েলের পাছার অনুভুতি ওর বাড়া দিয়ে নিতে থাকে আর ওর দিদির শরীরের সুদন্ধ ওকে পাগল করে দিতে লাগলো। পায়েল রবিকে শুনিয়ে নিজেই নিজেকে বলে “ আজ তো ভীষন গরম লাগছে, মনে হয় ড্রেস চেন্জ করা উচিৎ”। রবি ওর কথা শুনে মনে মনে বলে দিদি পুরো নগ্ন হয়ে যাও তবেই তো মজা লাগবে।

কফি তৈরি হয়ে গেলে রবির হাতে গ্লাস দিয়ে

পায়েল- নে, তুই বসে বসে কফি খেতে থাক আমি পোষাক বদলে আসছি।

বলেই পায়েল তার রুমে চলে যায় এবং একটু পরেই মিনি স্কার্ট আর টপ পরে আসে। তাতে পায়েলের মোটা মোটা থাই পরিস্কার দেখা যাচ্ছিল। রবি দিদির পাছার খাজ দেখে নিজের খারা বাড়া প্যান্টের ভেতর এ্যাডজাস্ট করতে করতে-

রবি- দিদি তুমি কি জান? এই ড্রেসটাতেই তোমাকে সব থেকে বেশী ভাল লাগে, কিন্তু তুমি এটা পরে আর কলেজে যেও না।

পায়েল- কেন? এটা পরে কলেজে গেলে সমস্যা কি?

রবি- (ওর মোলায়েম উরুর দিকে তাকিয়ে) এই পোষাকে তোমাকে ভাল লাগে কিন্তু যদি কারো নজর লেগে যায়?

পায়েল- (মুচকি হেসে) রবি তুই শত্যিই অনেক বড় “শয়তান”।

রবি- কেন?

পায়েল- সোজা করে কেন বলছিস না যে আমাকে এতে সেক্সি লাগে…

রবি- দিদি, না মানে আসলে সেটা নয়..

পায়েল- (ওর চোখে চোখ রেখে) তাহলে কি?

রবি- না মানে আসলে দিদি, এই পোষাকে লোকজন যখন তোমাকে কু দৃষ্টিতে তাকায় আমার ভাল লাগে না।

পায়েল- (মুচকি হেসে) তাহলে তুই চাচ্ছিস, যে লোক জন আমাকে না দেখুক আর তুই আমাকে দিনভর দেখবি..

রবি- আমি আবার কখন বললাম দিনভর তোমাকে দেখবো?

পায়েল- তাহলে তুই বললি কেন এই পোষাক পরে ঘরেই থাকতে..আর তুই ছাড়া আর কে আছে এই ঘরে আমাকে দেখার মতো?

রবি- (একটু ঘাবরে গিয়ে পায়েলের হাসি মুখ দেখে) তুমি না দিদি, কোথাকার কথা কোথায় নিয়ে যাচ্ছ।

পায়েল- তাহলে তুই দিনভর আমাকে দেখিস কেন, তোর কি মন চায় এরকম কাপরে আমাকে দেখতে?

রবি- তুমি না দিদি, আরে কোন ভাই যখন বোনের বাড়ীতে থাকে তখন ভাই কি বোনকে না দেখে চোখ বন্ধ করে রাখবে?

পায়েল- (মুচকি হেসে) সব ভাই তাদের বোনকে দেখে কিন্তু তোর মতো “শয়তানি” দৃষ্টিতে কেউ দেথে না। আমি জানি তুই কি চাস। তুই সব থেকে বড় “শয়তান”।

পায়েলের কথা শুনে রবি মনে মনে বলে দিদি তোমার মতো যৌবনে ভরা বোন যদি অর্ধ নগ্ন হয়ে ভাইয়ের সামনে ঘোরে তাহলে ভাইয়ের বাড়া বোনের গুদ ফাটানোর জন্য লাফাবেই।

রবি- দিদি আমার খুব আফসোস যে তুমি আমার ব্যাপারে এরকম ভাবো।

পায়েল- (একটু রাগ দেখিয়ে)যা-যা নাটক করতে হবে না.. একদিন নিশ্চয়ই আমার হাতে তুই মার খাবি।

রবি- দিদি মারতে চাইলে মার তাই বলে এভাবে মাইকিং করার কি আছে?

পায়েল- (রবির সিরিয়াস চেহারা দেখে) এবার যা, অনেক ড্রামা হয়েচে, তুই ভাল করেই জানিস জানিস যে তুই আমার কত আদরের ভাই, আর সে জন্যই তুই এত “শয়তান” হয়েছিস।(ওর গালে চিমটি কেটে) ভাই একটা পেলাম তাও আবার এত বড় “শয়তান”। যা আমার এবার আরামের প্রয়োজন, বেশ ক্লান্তি ক্লান্তি লাগছে।

বলেই পায়েল তার রুমে চলে যায়। রবি বসে বসে নিজেই নিজের সাথে কথা বলে- শালি বোঝে সব কিছুই অথচ গুদ যে কেন দেয়না…কখনও এমন আচরন করে যেন এখনি চুদতে দেবে আর কখনও এমন শক্ত হয়ে যে তাকে স্পর্শ করলেই আমাকে মেরে ফেলবে..কিভাবে এর গুদ মারবো কিছুই বুঝতে পারছি না….সহজে ওস ওর গুদে হাত রাখতে দেবে না….কিন্তু আমি যে কত বড় “শয়তান” সেটা ওর ধারনার বাইরে..একদিন ওকে চুদেই ছাড়বো।

 

ওদিকে পায়েল মুয়ে শুয়ে ভাবতে লাগলো- “শয়তান” কোথাকার কিভাবে চোখ বড় বড় করে বোনের পোদ আর দুধ দেখে…যদি সামান্য সুযোগ দিই তাহলে আমাকে নগ্ন করে ছিড়ে ছিড়ে খাবে…সে যখন নিজের বোনের দিকে এরকম কু দৃষ্টিতে তাকায় তাহলে সে সোনিয়ার সাথে না জানি কি করছে? হারামজাদি সোনিয়াও আমাকে কিছুই বলেনা…ওর গুদও মনে হয় আমার ভাইয়ের বাড়ার গাদন চাইছে…সোনিয়াকে বোঝাতে হবে নইলে এই “শয়তান” রবি ওকে ঠিক চুদে ছেড়ে দেবে আর সোনিয়া টেরই পাবেনা… কিন্তু এই “শয়তান রবির দৃষ্টি কেন সব সময় আমার পাছার উপর থাকে?…আমার পাছাটা কি এতই সেক্সি যে আমার নিজের ভাই আমার পাছার দিওয়ানা হয়ে গেছে…তাহলে আমার দেখা দরকার এই পাছাটা দেখতে কেমন। যেই ভাবা সেই কাজ। সে উঠে তার ড্রেসিং টেবিলের সামনে গিয়ে তার মিনি স্কার্ট কোমর অবদি তুলে ঘুরে আয়নার সামনে পাছাটা রেখে দেখতে লাগলো। ওর নিল কালারের প্যান্টি ওর পাছার খাজে আটকে আছে। তরমুজের মতো ধবধবে পাছার দাবনা দুটো একেবারে নগ্ন ছিল। পায়েল তার মোটা পাছাটা দেখে একটু মুচকি হেসে প্যান্টিটা নিচে নামিয়ে দিল এবং দু হাতে দু দাবনা ধরে টেনে টেনে দেখতে লাগলো। নিজের পাছার সৌন্দর্য দেখে নিজেকে ভাগ্যবতি মনে করতে লাগলো। সে তার পোদের ফটোর চারপাশে আঙ্গুল ঘোরাতে ঘোরাতে ভাবতে লাগলো- “শয়তানটা” নিশ্চয়ই আমার পোদ চাটার জন্য মরিয়া হয়ে আছে… যদি আমি এভারে আমার পাছাটা এভাবে ওর সামে মেলে ধরি তাহলে সে তার মোটা বাড়াটা আমারপোদে ঢুকানোর জন্য পাগল হয়ে যাবে…নিশ্চয়ই “শয়তানটা” আমার মোটা পোদ মারার স্বপ্ন দেখতে দেখতে নিজের বাড়া খিচছে…মনে হয় আমার এই মোটা পাছা ওর খুব পছন্দ। বার কয়েক আয়নার সামনে নিজের পাছাটা দুলিয়ে প্যান্টি উপরে তুলে মিনি স্কার্টটা নামিয়ে পাছাটা ঢেকে বিছানায় গেল।

 

পরের দিন রবিবার ছিল। আজ ওর বন্ধু কিরনের সাথে ওর দেখা করার কথা তাই সে কিরনের কাছে পৌছে যায় এবং দেখা হতেই কিরনের সাথে কোলাকুলি করে-

কিরন- আয় দোস্ত..কতদিন বাদে দেখা হলো…

রবি- শালা, যবে থেকে তুই চাকরিতে ঢুকেছিস আমাকে তো ভুলেই গেছিস…

কিরন- আরে তা নয়..আসলে আমি তোর সাথে দেখা করতেই চাইছিলাম এর মধ্যে তোরই কল চলে আসলো..

রবি- আচ্ছা ঠিক আছে কোন ব্যাপার না…বরং তুই বল এভাবে আর একা কতদিন থাকবি? বিয়ে থা করছিস না কেন? বিয়ে করলে আমরাও সুন্দরি ভাবির সাথে দেখা করার সুযোগ পাব..

কিরন- হ্যা বন্ধু আমিও সেরকম কিছুই ভাবছি…তবে এখনও কোন মেয়ে দেখা হয়নি বিয়ে করার জন্য তবে বাবা-মা আমার পিছনে লেগে আছে… তাই আমিও বলে দিয়ে তোমরা মেয়ে দেখতে থাক আর খোজ পেলে আমাকে জানিও।

রবি- আরে এত ভাল খবর শুনাচ্ছিস তাও আবার খালি খালি?

কিরন- আরে শালা আমি আগে থেকেই তোর জন্য সব ব্যবস্থা করে রেখেছি (আলমারি থেকে ভডকার বোতল বেড় করে রবিকে দেখিয়ে) একেবারে তোর পছন্দের মাল…

রবি- গ্রেট বন্ধু, নে জলদি করে পেগ বানা…দু-চার ঢোক গলায় না গেলে মজা লাগবে না।

কিরন- (দ্রুত দু গ্লাসে ঢেলে দু প্যাগ বানিয়ে দুজনে আধা গ্লাস খেয়ে) এবার বল “শয়তান” কলেজে কোন মেয়ে টেয়ে বাগে এনেছিস কিনা?

রবি- তোকে আর কি বলবো বন্ধু..কলেজে একটা মেয়েকে আমার ভাল লাগে ..কিন্তু…

কিরন- কিন্তু কি বে শালা…মাগিটাকে ফাসিয়ে চুদে দিলেই তো হয়….

রবি- আমিও তো ওকে চুদতেই চাই…ওর সাথে কেবল চারবার দেখা হযেছে অথচ মনে হয় যুগ যুগ ধরে ওকে চিনি..আমি বহু মেয়েকে চোদার নজরে দেখেছি কিন্তু এই মেয়েটাকে চোদা ছাড়াও মেয়ে টাকে নিয়ে আমার মনে আলাদা ফিলিং হয়…যখন কোন ভরা পাছা আর মোটা মাই ওয়ালা মেয়ে দেখি তখন আমার মেন হয় ধরে উল্টেপাল্টে চুদি আর থলথলে পোদে বাড়া ঢুকিয়ে আচ্ছা মতো পোদ মারি (মনে মনে ভাবে যেমন আমার দিদিকে দেখেও আমার এরকম ফিলিংস হয় আর বেরহম হয়ে পোদ মারতে ইচ্ছে করে) কিন্তু এই মেয়েকে ভালবেসে জরিয়ে ধরে আদর করতে ইচ্ছে করে, ওর জন্য আমার মন কেন জানি বেরহম হয়না, আর সে যখন আমার সামনে আসে তখন ওর রুপে আমি যেন পাগল হয়ে যাই……

কিরন-(ওর পেগ শেষ করে) শালা , আমারতো মনে হয় তুই ওকে ভাল বেশে ফেলেছিস আর সে জন্যই উল্টোপাল্টা বকছিস, দেখ ভাই এই প্রেম প্রিতির চক্করে না পরে চুদে দেওয়াই ভাল।

রবি- হ্যা তুই ঠিকই বলেছিস…দেখা যাক কি হয়….

কিরন- হ্যারে তা মেয়েটা কে?

রবি- এইতো একটু আগেই বললাম কেবল তিন-চারটে সাক্ষাতই হয়েছে..এখনও ওর ব্যাপারে কিছুই জানিনা।

কিরন- তাহলে আর কি… আচ্ছা তার আগে বল আমার বিয়েতে আমাদের গ্রামে আসছিস তো?কেননা বিয়ে আমাকে গ্রামেই করতে হবে…তাই আমি চাইছি যে তোর পুরা পরিবার সহ আমার গ্রামে আয়।

রবি- আরে শালা এটা আবার বলার কি হলো….তাছাড়া তোর হবু বউয়ের সাথেতো আমার সব থেকে আলাদা সম্পর্ক হবে…আর যখন তোর বউ আমার সামনে হবে তুই যেন আমাদের মাঝে না আসিস তাহলে তোর বউয়ের সামনেই তোকে পেদাব বলে দিচ্ছি…

কিরন- শালা আগে আমার বউকে জিজ্ঞাসা করে দেখিস সে কাকে কাছে রাখতে চায় আর কাকে দুরে সরিয়ে দিতে চায়…

রবি- নে তাহলে হয়ে যাক বাজি… দেখবি তোর বউ তোকে সরিয়ে আমাকেই কাছে টেনে নেবে…

কিরন- (হেসে) শালা তুই একটা বড় “শয়তান” তুই কখনও সুধরাবিনা, রাগ করিস না আমার মনে হয় এসব ব্যাপারে তুই তোর বোনকেও ছারিসনা মনে হয়….

রবি-(ওর কথা শুনে দিদির ব্যপারে ভাবতে থাকে- আরে আমার দিদির ফোলা পোদ মারার জন্যইতো আমি মরে যাচ্ছি…একবার যদি যে তার গুদ আর খানদানি পোদ আমাকে দেয় তাহলে রাতভর ওকে ল্যাঙটো করে এমন চোদা চুদবো না… জীবনে সে ভুলতে পারবে না)

কিরন- আরে শালা আবার কি ভাবতে শুরু করলি? নাকি আমার কথা তোর খারাপ লাগলো…আরে আমিতো মজা করছিলাম

রবি- আরে না, আমি তোর কোন কথায় কি কোনদিন রাগ করেছি? আচ্ছা এবার তুই বল চোদার জন্য কোন গুদ পেলি কি না…

কিরন- আরে বন্ধু আমার আর সে ভাগ্য কোথায় বল? যখন চোদার খুব ইচ্ছে হয় তখন হাত মেরেই সুখ করি….

রবি- (হাসতে হাসতে) আরে খেচবিই তো বলছি খেচার সময় খেচার সময় কাউকে না কাউকে ভেবেই তো খেচিস..তাই না?

কিরন- আরে তুই তো একেবারে আমার ফ্যান্টাসির ব্যাপারে আগ্রহ শুরু করেছিস, আমি যাকে ভেবে খেচি সেটা কুব সহজে বলা যায়না…তুই বরং এব্যাপারে আর জানতে চাসনা….

রবি- (২য় প্যাগ শেষ করে নেশা জরানো চোখে) আরে শালা তোর নিজের বন্ধুর উপর বিশ্বাস নেই…নিশ্চয়ই তুই তোর মায়ের গুদের চিন্তা করে বাড়া খেচিস…(রবির কথা শুনে কিরন কিছু ভাবতে লাগলো..তা দেখে) আরে রাগ করেছিস নাকি? আমিতো মজা করছিলাম…যেভাবে তুই মজা করেছিলি…

কিরন-(মুচকি হেসে, রবির দিকে আঙ্গুল তুলে) ওরে শালা.. তুই আসলেই বড় “শয়তান”।(এবং দুজনেই হাসতে থাকে) হ্যারে রবি তুইও তো কাউকে না কাউকে ভেবেই বাড়া খেচিস…আমাকে কি বলবি না কাকে ভাবিস?

রবি- শোন ভাই যেদিন তুই আমাকে বলে দিবি তোর ফ্রান্টাসির কথা সেদিন আমিও তোকে জানাবো….

কিরন- মানে?

রবি- এই দুনিয়াতে তোর সব থেকে আকর্ষনিয় গুদ আর পোদ কার আর তুই সব থেকে বেশী রসিয়ে রসিয়ে রাতভর উলঙ্গ করে চুদতে চাস… এসব আমাকে জানালে আমিও তোকে জানাব আমার ফ্রান্টাসির কথা।

কিরন- রবি তুই চিন্তা করিস না… একদিন আমি তোকে আমার সব থেকে বড় ফ্যান্টাসির কথা তোকে বলবো আর যেদিন বলবো সেদিন তোর বাড়া এখানেই বসে বসেই পানি ছেড়ে দেবে।

রবি- যদি এই কথা হয় তাহলে আমার ফ্যান্টাসির কথা শুনে তোর বাড়ার পানিও ঝরে যাবে

কিরন- আচ্ছা ঠিক আছে..

রবি-(যাবার জন্য উঠে দাড়িয়ে) আরে বন্ধু আজতো দিনের বেলাতেই মাল খেয়ে এখন যদি ঘরে যাই….

কিরন- কি হবে ঘরে গেলে….

রবি- কিছু না দোস্ত…

কিরন তুই আমার কাছ থেকে কিছু লুকোচ্ছিস….

রবি- না রে, দিদির কথা মনে হলো তাই…

কিরন- কেন? তোর দিদি তোর মদ খাওয়া পছন্দ করেনা নাকি….

রবি- ঠিক তা না তবে আজ পর্যন্ত আমি মদ খেয়ে ওর সামনে যাইনি।

কিরন- আরে এতে চিন্তা করার কি আছে…..সন্ধ্যে পর্যন্ত তুই আমার এখানেই থেকে যা…

রবি- হ্যা এটা ঠিক বলেছিস…

এবং ওরা খাবার খেয়ে শুয়ে পরলো। সন্ধ্যে ৭টার দিকে রবির ঘুম ভেঙ্গে যায় এবং কিরনকে খুজতে থাকে এবং দেখে কিরন রেলিংয়ে দাড়িয়ে থেকে রাস্তায় আসা যাওয়া করা লোকদের দিকে তাকিয়ে আছে। রবি কিরনের কাছে গিয়ে

রবি- কি রে তুই ঘুমাসনি নাকি?

কিরন- না… আমার তো রোজ মদ খাবার অভ্যেস আছে তাই আমার ঘুমই আসে না….বরং তুই বল তোর ঘুম কেমন হলো….

রবি- আমার তো মজার ঘুম হয়েছে…..কিন্তু আমাদের পরবর্তি পার্টি রাতেই হবে…দিনে মদ খাবার মজা খুব একটা হয় না……

কিরন- হুম…মদ আর মাগির আসল মজা তো রাতেই হয়….

রবি- এই কথাটা একেবারে ঠিক বলেছিস..আচ্ছা এবার আমার যাওয়া উচিৎ আর জলদি কোন মেয়ে পছন্দ করে আমার হবু ভাবির সাথে আমার সাক্ষাত করিয়ে দে….

কিরন- অবশ্যই..মেয়ে পেলে আর কথা পাকা হলে সবার আগে তোকেই জানাব…

রবি- (মুচকি হেসে চোখ মেরে) কেবল সাক্ষাত করাবি আর কিছু না…

কিরন- (মুচকি হেসে কোলাকুলি করে) ঠিক আছে রবি আবার দেখা হবে আর খুব শিঘ্রই পরবর্তি পার্টির আয়োজন করা হবে…ওকে.. বাই..

রবি- (মুচকি হেসে) ওকে..বাই।

 

পায়েল সোফায় বসে পেপার পড়ছিল। তখনি দড়জার বেল বেজে উঠে এবং সে উঠে গিয়ে দড়জা খুলে দেয়। সামনে রবি দাড়িয়ে ছিল

পায়েল- কোথায় ছিলি দিনভর তুই?

রবি- এক বন্ধুর বাসায় গিয়েছিলাম দেখা করতে

পায়েল- কি এমন বন্ধু যে তোর সকাল থেকে সন্ধ্যে হয়ে গেল?

রবি- ওহ হো দিদি, আছে একজন যে অনেক আগে আমার ক্লাসে পরতো..আর এখন চাকরি করে…আর আজ রবিবার ওর ছুটিরদিন ছিল তাই সে আমাকে ডেকে নিয়েছিল

পায়েল- কমসে কম আমাকে বলে গেলেই পারতি…সারাদিন আমি একা একা বোড় হয়ে গেছি…

রবি-(সোফায় ওর সামনে বসতে বসতে) ওকে বাবা সরি…..

পায়েল-(মুচকি হেসে) আচ্ছা ঠিক আছে কোন ব্যাপার না…আমিও একা বোড় হচ্ছিলাম তাই সোনিয়াকে ডেকে নিয়েছিলাম….

রবি- (অবাক হয়ে) কি সোনিয়া এসেছিল এখানে?

পায়েল- হ্যা কিন্তু তুই কেন অবাক হচ্ছিস?

রবি- (মুচকি হেসে) না না কই নাতো?

পায়েল- আচ্ছা সত্যি করে বলতো , তুইকি সোনিয়াকে পছন্দ করিস?

রবি- মানে?

পায়েল- (রবির দিকে তাকিয়ে মনে মনে ভাবে, “শয়তান” পছন্দ করার মানে জানতে চাইছে, ডাইরেক্ট বলবো নাকি যে তুই ওকে চুদতে চাস কি না?) আরে জানতে চাইছি ওকে তোর ভাল লাগে কি না?

রবি- (মুচকি হেসে ওর চোখের সামনেই ওর মাইয়ের দিকে তাকিয়ে থেকে) দিদি তোমাকেও তো ভাল লাগে এতে জিজ্ঞাসা করার কি হলো?

(পায়েল মনে মনে বলতে থাকে, মানে তুই আমাকেও চুদতে চাস, “শয়তান” কোথাকার, আমি নিশ্চিত হচ্ছি তুই আমার গুদ মারার চক্করে আছিস, যখনি দেখি “শয়তানটার” “শয়তানি” দৃষ্টি আমার মোটা পাছা আর মাইয়ের দিকে থাকে, “শয়তান” একটুও লজ্জা করেনা নিজের দিদির মাইয়ের দিকে তাকাতে, কিন্তু আমি কি ভাবে জানবো সে আমার ব্যাপারে কি ভাবছে, কোন না কোন আইডিয়া বেড় করতেই হবে)

রবি- (পায়েলের মুখের সামনে চুটকি বাজিয়ে) আরে দিদি কোথায় হাড়িয়ে গেলে…

পায়েল-(ঘাবরে নিজেকে সামলে নিয়ে) কিছু নারে, এমনিই কিছু একটা ভাবছিলাম, আচ্ছা এবার বল তইতো আমাদের হবু ভাবি ণিশার ফটো তো দেখেছিস তাই না?

রবি- (মনে মনে বলে, আরে শুধু ছবিই নয় আমিতো ওকে পুরো ল্যাংটো করে চুদেও দিয়েছি) হ্যা দিদি দেখেছি তো!

পায়েল- তাহলে বল নিশা ভাবি বেশী সুন্দর না সোনিয়া?

রবি- ওহ দিদি, এটা তো খুব কঠিন প্রশ্ন করে ফেলেছ

পায়েল- আরে বলনা…

রবি- দিদি, ভাবি হচ্ছে শরীরের দিক থেকে সুন্দর আর সোনিয়া হচ্ছে চেহারার দিক থেকে সুন্দর।

পায়েল- কেন? সোনিয়ার শরীর কি সুন্দর না?

রবি- না, তা নয়।

পায়েল- (মুচকি হেসে) তাহলে কি?

রবি- দিদি, তোমার এলোমেলো পশ্নের কোন উত্তর খুজে পাচ্ছিনা….

পায়েল- (মুচকি হেসে)আচ্ছা তাহলে সোজা প্রশ্ন করছি, এবার তুই বল নিশা ভাবি আর সোনিয়া এদুনের মধ্যে কার শরীর তোর সব থেকে বেশী ভাল লাগে…

রবি- দিদি, তুমি যে কি না, আর তাছাড়া আমি কিভাবে বলবো এখনও তো নিশা ভাবিকে দেখতেই পেলাম না।

পায়েল- (কিছু একটা ভেবে) দাড়া এক মিনিট আমি এখুনি আসছি।(এবং উঠে তার ছোট স্কার্টে থাকা ভারি পোদ দুলিয়ে প্রথমে সে তার বড় ভাইয়ের রুমে যায় আবার সেখান থেকে বেড়িয়ে তার নিজের ঘরে ঢোকে। একটু পরে যখন সে ফিরে আসে তখন তারে একহাতে নিশার ছবি এবং এক হাতে সোনিয়ার ছবি। এবার সে রবির পাশে তার গা ঘেসে বসে তার সামনে ছবি দুটো রেখে)নে এবার দুজনকেই উপর থেকে নিচে পর্যন্ত দেখে আমায় বল এদের মধ্যে কে সব থেকে সেক্সি।

রবি-(পায়েলের এমন কান্ড আর কথা শুনে হা করে পায়েরের দিকে তাকিয়ে থাকে)

পায়েল- আমার মুখে তাকিয়ে কি দেখছিস? বল এবার।

রবি- (পায়েলের গোলাপী গাল আর রসালো ঠোটের খুব কাছে চোখ নিয়ে দেখে আস্তে করে বুকে ঝোলানো বড় বড় মাইয়ের দিকে দৃষ্টি দেয় আর রবির বাড়া খাড়া হয়ে যায়, এমনিতেই পায়েলের শরীর থেকে মাদকতাপুর্ন যে গন্ধ আসছিল তাতে যে কারো বাড়া খাড়া হয়ে যাবার কথা তার উপর পায়েলের মতো সুন্দরি হলে তো কথাই নেই। এবার রবি পায়েলের শরীর থেকে চোখ নামিয়ে হবু ভাবি নিশা ও সোনিয়ার ছবির দিকে দৃষ্টি দেয় এবং ছবিতে তাদের দুজনের যৌবনে ভরা শরীর দেখে রবির বাড়া প্যান্টের ভেতরে লাফাতে শুরু করে দেয়, ছবিতে নিশা শাড়ী পরে থাকায় তার নাভি ও তার গর্ত দেখেই মনে হয় চোদন খাবার উপযুক্ত আর কোমরের নিচের অংশ একটু বেশীই চওরা হওয়ার রবি বুঝে যায় পাছা ৪০ এর কম নয়, প্যান্টের ভেতর ওর বাড়া পুরোদমে অস্থির হতে থাকে আর ওর কপালে ঘাম ছুটতে শুরু করে, পায়েল ওর অবস্থা বুঝতে পারছিল।)

পায়েল- আরে কিছু বলবি না শুধুই দেখবি।

রবি- দুটোই সুন্দর।

পায়েল- (মনে মনে- আরে “শয়তান” আমিতো জানি তুই দটোকেই চোদার জন্য পাগল হয়ে আছিস, কিন্তু আমি জানতে চাইছি যে, প্রথমে কার পোদ আর গুদ মারতে চাইছিস) আচ্ছা ঠিক আছে বলিসনা, তবে এটুকু তো বল যে, আমাদের তিনজনের মধ্যে কে সব থেকে সুন্দর।

রবি- (মুচকি হেসে) আরে দিদি এটা জিজ্ঞাসা করার মতো কোন প্রশ্ন হলো (পায়েলের মাইয়ের দিকে তাকিয়ে) আরে তোমার থেকে সুন্দর কি আর কেউ হতে পারে?

পায়েল- (ওর মাথায় একটা চটকা মেরে) নিজের দিদিকে মাখন লাগাচ্ছিস? আমি জানি যে আমি সুন্দরি নই…

রবি- (নিজের গলায় হাত রেখে) মায়ের কসম দিদি আমি মিথ্যে বলছি না, তোমার চেহারা খুবই সুন্দর, আর..

পায়েল- হ্যা-হ্যা বল আর….

রবি- না মানে বলতে চাচ্ছী তোমার ফেস সুন্দর আর ফিগারটাও।

পায়েল- (তখনি দড়জার বেল বেজে ওঠে) মনে হয় ভাইয়া এসে গেছে (এবং সে গিয়ে দড়জা খুলে দেয় এবং রোহিত ভেতরে ঢোকে)

রোহিত- পায়েল, রবি এদিকে এসো তোমাদের জন্য ভাল খবর আছে।

পায়েল- (কিছুটা অস্থির হয়ে) কি খবর ভাইয়া….

রোহিত- আরে আমি মেয়ে দেখেছি আর আর দেখার পর হ্যা বলাতে আমার বস সাথে সাথে আমাদের এ্যাঙ্গেজমেন্টের ঘোষনা দিলেন আর দুদিন পরেই আমাদের এ্যাঙ্গেজম্যান্টের জন্য তাদের বাড়ী যেতে হবে।

পায়েল- (অবাক হয়ে) ওহ ভাইয়া একেবারে গ্রেট নিউজ।

রবি- তাহলে তো ভাইয়া আমাদের সবাইকে সেখানে যেতে হবে তাই না?

রোহিত- হ্যা রবি আমরা স্কারপিওতে ভোর চারটায় বেরুবো তবেই আমরা সকাল ১০টা নাগাত সেখানে পৌছাবো, তোমরা প্রস্তুতি শুরু করে দাও, আর হ্যা তোমরা কালকে শপিং করে নিও আর আমরা পরশু রওনা দেব।

রবি তার বিছানায় শোবার খুব চেষ্টা করছিল কিন্তু ওর বাড়া ওকে ঘুমোতে দিচ্ছিল না। ওর চোখের সামেনে শুধু ফোলা গুদ আর মোটা পাছা ভাসতে লাগলো। সে অনেক রাত পযর্ন্ত জেগে অবশেষে ঘুমিয়ে পরলো এটা ভেবে যে কালকে ওর দিদির সাথে শপিং করতে যেতে হবে।

 

রবি কিরনের ফ্লাটের ডোরবেল বাজায় তখনি প্রায় ৪৫ বছর বয়েসি সুন্দরি একটি মহিলা দড়জা খোলে। মহিলার শরীরের গঠন দেখেই রবির বাড়া শক্ত হতে শুরু করে, উনার ৪০ সাইজের মাই আচলের ফাক দিয়ে প্রায় অর্ধেকই দেখা যাচ্ছিল। তাছাড়া শশ্রিন খোলা পেট যেন রবিকে হাতছানি দিয়ে ডাকছে, রবির বাড়া লাফাতে শুরু করে, সে যে সেখানেই মহিলাটিকে ধরে চুদে দেবে…

মহিলা- (চুটকি বাজিয়ে) হ্যালো.., কোথায় হারিয়ে গেলে, কে তুমি আর কাকে চাই

রবি- জি আমার নাম রবি, আর এখানে কিরন থাকতো না?

মহিলা- হ্যা এটা কিরনেরই প্লাট কিন্তু তুমি ওর কে?

রবি- আসলে ম্যাডাম আমি ওর বন্ধু

মহিলা- আচ্ছা ভেতরে এসো আর বসো আমি ওকে ডেকে দিচ্ছি

এবং মহিলাটি তার ভরাট পাছা দুলিয়ে ভেতরের দিকে যেতে লাগলো এবং রবি তা দেখে নিজের বাড়ায় হাত না দিয়ে থাকতে পারলো না, সে মহিলাটির পাছার দিকে তাকিয়ে থেকে প্যান্টের উপর দিয়েই নিজের বাড়া নারতে লাগলো আর ঠিক তখনি মহিলাটি ঘুরে রবির দিকে তাকালো এবং উনার চোখ রবির প্যান্টের ভেতরে খাড়া বাড়ার দিকে গেল। রবির কান্ড দেখে মহিলাটি বিরক্ত ও রেগে গেলেও রবির দিকে তাকিয়ে চোখে সোফায় বসার ইশারা করে

মহিলা- ওখানে গিয়ে বসো আমি কিরনকে ডেকে দিচ্ছি (খুব আস্তে করে) “শয়তান” কোথাকার (বলে ভেতরে চলে যায়, একটু পরেই কিরন চলে আসে)

কিরন- আরে রবি? হঠাৎ করে? কি খবর?

রবি- আরেদোস্ত আমি এদিক দিয়েই যাচ্ছিলাম, সন্ধ্যে হয়ে গেছে ভাবলাম তুই অফিস থেকে ফিরে এসেছিস তাই দেখা করতে চলে এলাম

কিরন- খুব ভাল করেছিস, তাহলে আজকের রাত তুই এখানেই থেকে যা আর বাসায় ফোন করে জোনিয়ে দে যে তুই আজ বাড়ি যাবিনা.. আর আজ এখানে আমি ছোট করে একটা পার্টি দিয়ে দেই

রবি- তা তো ঠিক আছে কিন্তু আজ হঠাৎ করেই পার্টি কি ব্যাপার বলতো?

কিরন- আরে দোস্ত আমি তোকে বলতেই ভুলে গেছি (একটু উচু গলায়) মা একটু এদিকে আসেন (তখনি মহিলাটি তার কোমর আর মাই দোলাতে দোলাতে তাদের কাছে চলে আসে) মা এ হচ্ছে আমার সব থেকে খাস বন্ধু রবি আর রবি ইনি আমার মা, আজই গ্রাম থেকে আমার সাথে দেখা করতে এসেছে আর সৌভাগ্য বসতঃ আজ মায়ের জন্ম দিন।

রবি-(তার কামুক দৃস্টি মহিলাটির দিকে করে একটু মুচকি হেসে)নমস্কার আন্টি আর মেনি মেনি রিটারন্স অফ দা ডে..,…

আন্টি- (জারপূর্বক মুচকি হেসে) থ্যাঙ্ক ইউ রবি, (বলেই উনি ভেতরে চলে গেলেন)

কিরন- এখন বুঝেছিস কারন?

রবি- হুমমমম

কিরন- একারনেই তোকে রাতে থাকতে বললাম।একটু পরেই তোর পছন্দের ফ্লেভার ভটকা আর মায়ের তৈরী স্পেশাল রান্না করা খাবার নে এবার বাসায় ফোন করে জানিয়ে দে যে তুই আজ এখানেই থাকছিস… ততক্ষনে আমি ড্রিঙ্কের ব্যবস্থা করছি।

রবি- ওকে বাবা আমি জানিয়ে দিচ্ছি।

পকেট থেকে মোবাইল বেড় করে রবি বাসায় জানিয়ে দেয় সে আজ কিরনের বাসায় থাকবে আর সকালে বাড়ি যাবে। অনেক রাত পযর্ন্ত তার ড্রিঙ্ক করে এবং কিরন রবিকে বাহিরের রুমে শুতে বলে ভেতরে চলে যায়। রবির নেশাটা বেশ ভালই চরে যায় আর তার একটা দুর্বলতা আছে যে, ভটকা খেলেই তার বাড়া এমনিতেই খাড়া হতে শুরু করে। বিছানায় শুয়ে খাড়া বাড়া হাতে ধরে ভাবতে লাগলো কিরনের মায়ের কথা। কল্পনায় সে কিরনের মাকে উলঙ্গ করে তার পোদ আর গুদ দেখতে থাকে। সে নিজেই নিজেকে বলতে থাকে, হায় কিরন তোর মায়ের গুদ না জানি কত ফোলা আর রসালো….কি মোটা মোটা পাছা….. হায় কিরন তোর মা পুরো নগ্ন হলে কেমন দেখায়….. ইস, যদি একবার তোর মাকে যদি ন্যাংটো দেখতে পারতাম…. দোস্ত আজকের নেশায় তোর মায়ের যৌবনের ভর যে সইতে পারছিনা…. যদি তোর মায়ের মতো আমার মা হতো তাহলে রাতভর ন্যাংটো পোদ আর গুদ আয়েস করে মারতে পারতাম…. আরে কিরন তোর মা তো গুদ আর পোদের খনি…. কি জানি শালি প্যান্টি পরেছে নাকি শাড়ীর নিচে ন্যাংটো…. হায়, কিরন তোর মায়ের ফোলা গুদ চাটতে কেমন মজা হবে?…. গাড় চাটতে না জানি কত মজা লাগবে… একবার তোর মা আমার সামনে ন্যাংটো হয়ে এলে তাকে রাতভর চুদে চুদে ওর মোটা পোদ আর ফোলা গুদ একেবারে লাল করে দেব। বাস এসব ভাবতে ভাবতেই রবি তার বাড়া বেড় করে। সে কল্পনায় কিরনের মায়ের গুদে বাড়া ঢুকিয়ে খেচতে লাগলো। ঠিক তখনি ভেতরের ঘরের লাইট জলে উঠে। বরি মনে মনে ভাবে নিশ্চয়ই কিরনের মা শাড়ি খুলে নগ্ন হয়ে শুয়ে আছে এবং খাড়া বাড়াটা ধরেই সে ঘরের দড়জার সামনে যায় এবং দড়জার পাশেই থাকা জানালায় উকি দেবার চেষ্টা করে যেখান থেকে ঘরের আলো বাইরে আসছিল। রবি একটু জোর লাগিয়ে জানালার পাল্লা বাহিরের দিকে টানে এবং সেটা খুলে যায়। সে দেখলো জানালায় পর্দা দেয়া আছে। সে আস্তে করে পর্দাটা সরায় এবং ভেতরের দৃশ্য দেখে তার পায়ের তলা থেকে যেন মাটি সরে যায়। ভেতরে কিরনের মা একেবারে উলঙ্গ হয়ে দু পা ফাক করে শুয়ে আছে আর কিরন হাটুতে ভর করে মেঝেতে দারিয়ে উবু হয়ে তার মায়ের গুদে মুখ গুজে দুহাতে গুদ টেনে ধরে চাটছে আর কিরনের মা কিরনের মাথাটা ধরে তার গুদে ঠেসে ধরছে।

কিছুক্ষন পরেই কিরন উঠে দাড়ালো এবং তার ৮ইঞ্চি লম্বা বাড়া খাড়া হয়ে তার পেটের দিক উচু হয়ে থাকলো আর কিরনের মা কিরনকে টেনে বিছানায় শুইয়ে দিয়ে তার দুপাশে দু পা রেখে কিরনের বাড়াটা ধরে নিজের গুদের মুখে রেখে আস্তে আস্তে বসতে শুরু করলো এবং খুব অল্প সময়ে কিরনের আখাম্বা বাড়াটা তার মায়ের গুদে ঢুকে গেল। কিরন ওর মাকে তার বুকের সাথে লাগিয়ে দুহাতে পাছা টেনে বাড়ার দিকে ভর দিলো। কিরনের বাড়া যখন তার মায়ের বাচ্চাদানিতে আঘাত করলো তখন কিরনের মা তার মাথা পিছনের দিকে ঝোকাতে লাগলো তো কিরন দুহাতে তার মায়ের মাথা ধরে নিজের বুকের কাছে টেনে ধরে তার গোলাপি গালে চুমু দিয়ে মায়ের রসালো লাল লাল ঠোট মুখে ভরে চুষতে লাগলো। ওর মা ওর বাড়ার উপর বসতে বসতে তার মোটা পাছাটা তার বাড়ার উপর ঘসছিল। কিরন তার মাকে নিজের সাথে জরিয়ে ধরে মায়ের মোলায়েম পিঠে নিজের হাতে সত্তাতে লাগলো আর বসে বসেই মায়ের রসালো গুদে বাড়া পেলতে লাগলো। কখনো সে তার মায়ের ডাসা মাই টিপতো তো কখনো তার আঙ্গুল মায়ের পোদের ফুটোয় রেখে দাবাতো। প্রায় ১০ মিনিট ওর মা পুরো নগ্ন হয়ে ওর মোটা বাড়ার উপর বসে থাকলো আর কিরন তার মাকে কোলে বসিয়ে আয়েস করতে লাগলো। কিছুক্ষন পর কিরনে তার মাকে বিছানায় শুইয়ে দিল এবং দুটো মোটা মোটা বালিস তার মায়ের পাছার তলে রাখলো। যার ফলে কিরনের মায়ের ফোলা রসালো গুদ বেশ উচু হয়ে গেল আর যখন কিরনের মা তার মোটা জাং দুটো দুদিকে ছড়িয়ে হাটু নিজের দিকে করে নিল তখন রবি কিরনের মায়ের ফাটা আর ফোলা গুদ দেখে যেন পাগল হতে শুরু করলো এবং খুব জোরে জোরে নিজের বাড়া খিচতে লাগলো। কিরন জলদি করে তার মায়ের ফোলা গুদে মুখ রেখে গভীর চুমু দিল আর তার বাড়া মায়ের ফাটা গুদে রেকে একটা জোরদার ধাক্কা মারলো এবং তার বাড়া একেবারে পুরা ঢুকে গেল এবং ওর মায়ের মুখ থেকে আহ করে একটা আওয়াজ বেড়িয়ে এলো। এবার কিরন থপাথপ ঠাপাতে লাগলো আর ওর মা আহ..ওহ.. করে সিৎকার করতে লাগলো। কিরনের মা তার ছেলেকে দিয়ে আয়েস করে গুদ চোদাতে থাকলো। কিরনের মোটা বাড়া তার মায়ের গুদে ফচাফচ ঢুকছিল আর বেরুচ্ছিল। কিছুক্ষন পর কিরন তার নগ্ন মায়ের শরিয়ে শুয়ে তার মায়ের মোটা পাছাটা দু হাতে টিপে ধরে তার মায়ের রসালো ঠোট খেতে শুরু করলো আর তার পর মাই দুটো আচ্ছা করে টিপতে লাগলো। প্রায় ২০ মিনিট ধরে কিরন তার মাকে এভাবেই চুদতে লাগলো। কিরনের মায়ের গুদ খুব বেশীই ভিজে জবজব করছিল আর কিরনের বাড়া পিছলে পিছলে যেতে লাগলো আর তার মা জোরে জোরে সিৎকার করতে করতে নিজের পা দুটো উপর নিচে করে ছুরতে লাগলো। তখন কিরন তার দুহাত তার মায়ের কোমরের নিচে নিয়ে গিয়ে পাছা টিপে ধরে জোরে জোরে ঠাপাতে লাগলো। বে জোরে ঝাকি শরীর ঝাকিয়ে কিরনের মা ঝরে গেল। কিরনও আর বেশক্ষিন নিজেকে ধরে রাখতে পারলো না এবং ১৫-২০ ধাক্কা খুব জোরে জোরে মেরে বাড়াটা গুদের মধ্যে সেটে ধরে রেখে তার মালের পিচকারি ছাড়তে লাগলো। এবার সে রমে শুধু তারে নিশ্বাসের আওয়াজ ছাড়া আর কিছুই শোনা যাচ্ছিল না। তাদের ভয়ংকর চোদন দেথে রবির অবস্থা একেবারে খারাপ হয়ে গেল আর কিরনের মায়ের গুদ আর মোটা পাছা দেখে দেখে রবি আরো জোরে জোরে বাড়া খিচতে শুরু করে দিল আর সে অনুভব করলো যেন তার বাড়া মাল ছেড়ে দিয়েছে ঠিক তখনি রবির পিঠে একটা কিল (মুটকি/ঘুষি) পরলো আর শব্দ এলো- ওঠ “শয়তান” কোথাকার, না জানি কার স্বপ্ন দেখছে, আরে সকাল ১০টা বেজে গেছে আমরা কখন শপিংয়ে যাব বলেই পায়েল আরেকটা ঘুষি কষে দেয় আর বলে এবার ওঠ বি তারাতারি বলে সে রুম থেকে বেড়িয়ে যায়। সে ধরফর করে উঠে বসে এবং তার প্যান্টের ভেতর ভেজা ভেজা অনুভব করে এবং সে তার পায়জামা সরিয়ে বাড়া বেড় করে দেখে বাড়ার ভেতর থেকে মাল বেরুচ্ছে আর রবি মনে মনে বলে এই সেরেছে, হয়ে গেল স্বপ্নদোষ। ওহ কি অদ্ভুত স্বপ্ন ছিল… বাবা কিরন তোর মাকে চোদার জন্য আমার স্বপ্নেই আসতে হলো? এবং সে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হতে লাগলো আর মনে মনে ভাবতে লাগলো শালা স্বপ্নের কোন ইমান ধর্ম নেই… আসলেই হলো…. এই শালা কিরন সত্যি সত্যি তার মাকে চোদে নাতো?…. রবি দ্রুত তৈরি হয়ে পায়েলের সাথে শপিং করার জন্য রেড়িয়ে পরে…………….

 

মার্কেটে পৌছে তারা কেনাকাটা করতে শুরু করে।

রবি- দিদি তুমি নিজের জন্য কি নিচ্ছ?

পায়েল- (নিজেই মনে মনে বলে ডিলডো(প্লাস্টিকের বাড়া))

রবি- কি ভাবছো দিদি?

পায়েল- ভাবছি এমন কিছু নেব জেটা আমাদের ওখানে সহজে না পাওয়া যায়।

রবি- (মনে মনে বলে ফাকিং মেশিন নেবার ইচ্ছা বুঝি)

পায়েল- তুই কি নিতে চাইছিস?

রবি- (মনে মনে তোমার গুদ আর পোদ) দিদি আমি চাই সেগুলো ঘরেই আছে।

পায়েল- মানে?

রবি- মানে আমার কাছে অনেক পোষাক আছে, তুমি দেখে নাও তোমার যা ইচ্ছা, তাছাড়া বিয়েতে তুমি তোমার টপ আর স্কার্ট পরে গেলে তোমাকে খুব সুন্দর লাগবে।

পায়েল- (মনে মনে বলে “শয়তান” আমার মোটা জায় আর পাছা দুলুনি যে দেখতে পাবি) কেন তোর ইচ্ছে অনুযায়ী পোষাক পড়ার কি দরকার আছে?

রবি- আরে দিদি সফরের সময় পরে নিও আর ওখানে গিয়ে পাল্টে নিও

পায়েল-(মনে মনে, নিশ্চয়ই “শয়তানটা” সফরের সময় আমার গুদ হাতানোর প্লান করেছ) হ্যা তুই ঠিকই বলেছিস, সফরে কমফরটেবল পোষাক পরাই উচিত

রবি- এইতো ঠিক বুঝেছ ভাইয়ের কথা।

পায়েল- (মনে মনে, তুই যে কত বড় “শয়তান” তা আমার থেকে ভাল কেউ জানেনা)

রবি- দিদি যখন ভাবির সাথে দেখা হবে তখন কি করবে?

পায়েল- কি আর করবো? হাই.. হ্যালো বলবো আর কি? আর তুই কি করবি?

রবি-আমি এখনও কিছু ভাবিনি।

পায়েল- (মনে মনে, তুই যে “শয়তান” নিশ্চয়ই ভাবির ফটো দেখেই মনে মনে চুদে দিয়েছিস)

 

 

শপিং করে ফেরার পথে পায়েল পা পিছলে হঠাৎ করে পরে যায়।

রবি- আরে কি হলো দিদি?

পায়েল- আরে রবি আমার পা মনে হয় মচকে গেছে খুব ব্যাথা করছে যে..(পায়েলের হাত ধরে রবি তাকে দাড় করিয়ে দেয় কিন্তু ওর পায়ের একটু বেশীই ছিল ফলে সে আবার সেখানে বসে পরে।) উফ রবি খুব ব্যা করছে মনে হচ্ছে এখানকার রগটা সরেগিয়েছে।

রবি- দিদি আমার হাত ধরে ঘরের ভেতরে গিয়ে বসো।

পায়েল- না রবি আমি এক কদমও চলতে পারবো না।

রবি- কিন্তু আমি তোমাকে কিভাবে উঠিয়ে নিয়ে যাব?

 

পায়েল- কেন উঠাতে পারবি না কেন?

রবি- (মুচকি হেসে) দিদি, তুমি যা মোটা… তোমার ওজনই আমি সইতে পারবোনা।

পায়েল- (রাগ দেখিয়ে রবির পিঠে একটা চাপর মেরে) আমি মোটা?

রবি- ওকে সরি বাবা সরি, ঠিক আছে আমি চেষ্টা করছি।

পায়েলের হাত ধরে তাকে দাড় করিয়ে তার মোটা পাছার নিচে হাত নিয়ে তাকে কোলে উঠিয়ে নেয় রবি। দিদির মোটা আর নরম পাছার স্পর্শ পেয়ে রবির বাড়া তরাং করে দাড়িয়ে যায়। পায়েলের ডাসা মাই দুটো একেবারে রবির চোখ আর মুখের সামনে থলথল করছিল। রবির উত্তেজনা যেন আকাশ ছুতে লাগলো। পায়েল চোখ বড় বড় করে রবির চেহাড়া দেখছিল আর রবি দিদির ঠোট, গোলাপী গাল আর মাই দেখছিল। যখনি রবির দৃষ্টি পায়েলের চোখে পরলো আর সেটা এমন একটা মুহুর্ত ছিল যে দুজনকেই অতিরিক্ত উত্তেজিত দেখাচ্ছিল আর তাদের চেহার ভাবটাই আলাদা একটা রংয়ের। দুজনের চোখ যেন একে অপরকে বলছে আয় আমার জালা মিটিয়ে দে। তাদের দজনের চোখে দুজনের ছবি দেখা যাচ্ছিল।

পায়েলের যৌবনে ভরা শরীর এত কাছে পেয়ে রবির ইচ্ছে হচ্ছিল দিদির গালে চুমু দিতে। পায়েল চাইছিল যেন রবি তার ঠোটে ঠোট রেখে দেয়। সেই সময় রবির খেয়ালই ছিলনা যে সে তার বোনকে কোলে নিয়ে একই জায়গায় অনেক সময় ধরে দাড়িয়ে আছে আর পায়েলের ও একই অবস্থা। শুধু দুজন দুজনকে দেখে জরিয়ে ধরে একে অপরকে চুমু দিতে চাইছিল। আর হলও ঠিক তেমনি। রবি তার দিদির রুপের মায়াজালে এমনভাবে জরিয়ে গেল যেন সে আর নিজের মাঝে নেই আর যখন ওর দৃষ্টি দিদির মায়াবী চোখে পরলো আর সে সইতে না পেরে “দিদি আই লাভ ইউ” বললো আর দিদির রসালো ঠোটে আনমানিক ৫ সেকেন্ড পর্যন্ত চুমু দেয় আর ৫সেকেন্ড পরেই হঠাৎ করে তার মুখ দিদির ঠোটের উপর থেকে সরায় এবং পায়েলের কামুক অনুভুতি তার চেহারা থেকে যেন ছিরকে বেরুতে লাগলো আর পায়েল এর দৃষ্টি ২ সেকেন্ড পরেই নিচের দিকে নামিয়ে নেয় তখন রবির হঠাৎ করেই তার কর্মের ভুল বুঝতে পারে এবং “সরি দিদি” বলেই সে ঘরের দিকে এগাতে থাকে।

সে ধীরে ধীরে সামনের দিকে তাকিয়ে এগোতে লাগলো। তার চেহারার ভাব বেশ কঠোর হয়ে যায়। পায়েল চুপচাপ রবির কোলে বসেই ওর দৃষ্টি আরেকবার রবির চেহারার দিকে দেয়। কিছুক্ষন পায়েল রবির তাকিয়ে থাকে এবং না জানি কি ভেবে পায়েলের ঠোটে হালকা হাসির ভাব এসে যায় এবং সে রবির দৃষ্টি বাচিয়ে হাল্কা করে ওর বুকের সাথে সেটে যায় এবং ওর মাথাটা রবির বুকের সাথে লাগিয়ে দেয়। রবি পায়েলের মনোভাব বুঝতে পারে। একটু এগিয়ে গেলে রবির ঠোটেও হালকা হাসির আভা ভেসে ওঠে। আর কিছু সময়ের ব্যবধানে তাদের দুজনের মাঝেই আবার কামবাসনার ভাবনা কাজ করতে শুরু করে দেয় আর রবি তার হাত পায়েলের মোটা পাছায় এ্যাডজাষ্ট করার অজুহাতে একবার পাছা আর গুদ দাবিয়ে দিয়ে পায়েলকে ওর কোলে ঠিক করে নিল।যেখানে রবির বাড়া তার মাথা উচিয়ে খাড়া হয়ে ছিল সেখানে পায়েলের গুদও ভাইয়ের পুরুষালী ছোয়ায় পানি ছেড়ে দেয়। রবি আর একবার পায়েলের চোহার দিকে তাকায় এবং মনে মনে ভাবে দিদি তুমি কত সুন্দর… তোমার এই অসম্ভব সুন্দর্য আমাকে তোমার গোলাম বানিয়ে দিয়েছে….. তুমি খুবই সেক্সি দিদি। পায়েল হঠাৎ করেই রবির দিকে তাকায় এবং রবি সাথে সাথে তার দুষ্টি অন্য দিকে ঘুরিয়ে নেয়। পায়েল আরেকবার ধীরে করে মুচকি হাসে আর মনে মনে ভাবে, “শয়তান” আজকে ওকে দারুন সেক্সি লাগছে….যখন সে আমাকে পুরো উলংগ করে ঠিক এভাবে কোলে ওঠালে সেই মুহুর্তটা কেমন হবে… হায় আমি তো মরেই যাব…. আমায় পুরো ন্যাংটো দেখে সে তো আমায় কষিয়ে কষিয়ে ওর মোটা বাড়া দিয়ে চুদবে। আর হঠাৎ করেই পায়েলের মুখ থেকে বেড়িয়ে যায়… উফ না রবি..

রবি- কি দিদি?

পায়েল- (মুচকি হেসে) কিছু না।

একটু পরেই রবি তার দিদিকে নিয়ে সোফায় বসিয়ে দেয় আর নিজে মেঝেতে সাহেবি স্টাইলে বসে-

রবি- দেখি দেখাও, কোথায় ব্যাথা পেয়েছ (বলেই সে তার দিদির পা একেবারে মুখের কাছে নিয়ে দেখতে থাকে)

এমনিতেই পায়েল ছোট স্কার্ট পরেছিল রবি যখন ওর পা ধরে একটু করে ধরে তখন পায়ের মোলায়েম আর মোটা থাই পরিস্কার দেখতে পেল। সেদিকে দেখতে দেখতেই রবি পায়েলের আঘাতপ্রাপ্ত স্থানে চাপ দিল-

পায়েল- আহহ.. রবি ব্যাথা করছে তো!! (বলেই পায়েল তার পা সরিয়ে নেবার চেষ্টা করে কিন্তু রবি জোর করে টেনে নিয়ে বলে)-

রবি- *দিদি দু মিনিট দেখতে তো দাও…আমি আর দাবাবো না তুমি আরাম করে বসে থাকো..আমি দেখছি।

বলেই রবি হালকা হালকা করে পায়ের রগগুলো দাবাতে লাগলো। পায়েল তার পা উচিয়ে ধরে চোখ বড়বড় করে রবির দিকে তাকিয়ে থাকলো। আজ রবিকে তার খুব ভাল লাগছিল আর মনে মনে মুচকি হাসি দিতে দিতে রবির দিকে তাকিয়ে থাকলো। তখনি রবির দৃষ্টি পায়েলের মোটা থাইয়ের ফাকে গেল আর তরাং করে ওর বাড়া আবার ঝটকা মারতে লাগলো। পায়েলের লাল রংয়ের প্যান্টির মধ্যে ফোলা গুদের ভাজ পরিস্কার দেখতে পাচ্ছিল আর সে পায়েলের পা আর একটু উপরে করে কামুক দৃষ্টিতে গুদের ভাজ দেখতে লাগলো। পায়েল রবির দৃষ্টি বুঝতে পারছিল আর তখনি রবি পায়েলের দিকে তাকাল আর পায়েল ঝট করে তার চোখ বন্ধ করে নিল এবং রবি আবার তার দৃষ্টি গুদের উপর রাখলো। পায়েল আস্তে করে তার চোখ খুলে রবির দিকে দেখতে লাগলো আর রবির “শয়তানি” দেখে তার মুখে দুষ্টু হাসির ঝলক খেলে গেল।

পায়েল- রবি, কি দেখছিস তুই?

রবি-(ধরফরিয়ে দৃষ্টি সরিয়ে পায়েলের দিকে তাকিয়ে) কিছু নাতো? কোথাওতো মচকানোর ভাব বুঝতে পারছিনা।

পায়েল- পাগল, সেখানে তো রগের উপর রগ উঠেছে সেটা তুই কিভাবে দেখতে পাবি?

রবি- তবু দিদি, আমি একটু মালিস করে দেই আর হাত লাগিয়ে দেখিয়ে দাও কোন জায়গাটায় তোমার বেশী ব্যাথা করছে।

পায়েল-(মুচকি হেসে মনে মনে পাগলা, এখন আমি আমার গুদে হাত রেখে কিভাবে দেখাই যে গুদেই আমার বেশী ব্যাথা করছে। পায়েল তার হাত তার পায়ের গোড়ালির দিকে দেখিয়ে ) ঠিক এই জায়গা টায়।

রবি পায়েলের দেখানো জায়গাটায় আস্তে আস্তে মালিস করতে থাকে আর পায়েল তার কামুক দৃষ্টিতে মনে মনে মুচকি হেসে রবির দিকে তাকিয়ে থাকে। রবি তার দিদির মোলায়েম পা মালিস করতে করতে যখন পায়েলের দিকে তাকায় তখন চার চোখ এক হয়ে যায় এবং দিদির মনমুগ্ধকর রুপ দেখে থমকে যায়। কামুক আর উত্তেজনা ভরা দৃষ্টি নিয়ে একে অপরের দিকে তাকিয়ে থাকে। বরি বাড়া প্যান্টের ভেতর লাফাতে থাকে আর পায়েলের গুদের জল কেটে প্যান্টি ভিজে যায়। রবি তার দিদির চোখে চোখ রেখে মনে মনে বলে আহা কি রুপ তোমার দিদি… তোমার এই রসে ভরা যৌব আমি পান করতে চাই.. একবার তোমার গুদ মারতে দাওনা দিদি। পায়েলও রবির চোখে চোখ রেখে মনে মনে বলে আরে পাগল ভাই পায়ে মালিস করে কি হবে একবার আমার গুদ খুলে মালিস করে দে…. আমি তোকে দিয়ে চোদানোর জন্য তৈরি আছি… কখন চুদবি আমায়। দুজন দুজনের দিকে তাকিয়ে মনেমনে কথা হয়ে গেলে তারা দুজনেই হেসে দেয়।

পায়েল- কি ব্যাপার ? বড়ই মোহাব্বতের সাতে দিদিকে দেখছিস?

রবি- (মুচকি হেসে ওর পায়ের গোড়ালী নাড়তে নাড়তে) দিদি তুমি খুবই সুন্দর (বলেই পায়েলের মাইয়ের দিকে তাকায়)

পায়েল- ( রবি যে পা মালিস করছির সে পাদিয়েই ওর বুকে একটা লাথি মেরে) রবি, সত্যিই তুই বড় মাপের একটা “শয়তান”।

রবি- ( লাথি খেয়ে নিজেকে সামলে নিয়ে, মুচকি হেসে দিদির চোখে চোখ রেখে) দিদি তোমার ভাগ্য খুবিই ভাল যে তুমি আমার দিদি, নইলে আমি আমার “শয়তানির” সমস্ত কর্মই করে ফেলতাম।

পায়েল- (সোফাতে সোজা হয়ে বসে দু দু উরুর উপর রেখে রবির চোখে চোখ রেখে) কি কর্ম করতি তুই?

রবি- (পায়েলের লাথি খেয়ে ওর একটু হয়েছিল ফলে বিনাভয়ে সে পায়েলের চোখেরে সামনে ওর মাইয়ের দিকে তাকিয়ে) তুমি কি জান না আমি কি “শয়তানি” করতাম?

পায়েল- (চোখ বড় বড় করে মুচকি হেসে) সাহস থাকলে দেখা।

রবি- দেখ দিদি আমাকে উস্কানোর চেষ্টা করোনা, আমার দিদি বলে এতদিন বেচেছ, নইলে…

পায়েল- (সে তার চোখে মিছেমিছি ভয়ের ভাব দেখিয়ে) নইলে তুই কি করতি আমার সাথে?

রবি- (তার দৃষ্টি এদিক ওদিক ঘুড়িয়ে) বাদ দাও তো দিদি, নইলে তোমার খারাপ লাগবে।

পায়েল- আমি জানি তুই আমাকে নিয়ে কি ভাবিস, আর তোর “শয়তানির” সবই জানি আমি।

রবি- (পায়েলের চোখের সামনেই ওর তরমুজের মতো বড় মাইয়ের দিকে তাকিয়ে ওর চোখে চোখ রেখে) তাহলে দিদি, তোমার কি ইচ্ছা?

পায়েল-(রবির কথা বুঝতে পেরে উফে ওর পিঠে একটা চাপর মেরে) রবি আসলেই তুই একটা বড় “শয়তান”। নিজের বোনকেও ছাড়ছিস না। (বলেই পাছা দুলিয়ে রান্না ঘরের দিকে যেতে থাকে।)

রবি- আরে দিদি তুমি তো আরামেই হাটছো, দেখলে আমি কিভাবে তোমার মচকানো ঠিক করে দিলাম?

পায়েল- (ঘুরে দাড়িয়ে)“শয়তান” কোথাকার, কফি খাবি?

রবি- (ওর ধুদের দিকে একবার দেখে মুচকি হেসে) খাইয়ে দাওনা…

পায়েল ওর কথা শুনে মনে মনে খুশি হয়ে মুচকি হেসে ঘুরে পাছা দুলিয়ে রান্না ঘরে ঢুকে যায়। একটু পরেই দু কাপ কফি নিয়ে এসে রবির হাতে একটা দিয়ে পাছা দুলিয়ে সামনে বসে পরে। আবার দুজনে দুজনের দিকে তাকিয়ে মুচকি হাসে।

পায়েল- (মুচকি হেসে কফির দিকে ইশারা করে) কেমন?

রবি-(ওর সুন্দর চেহারার দিকে তাকিয়ে মুচকি হেসে) খুবিই সুন্দর।

পায়েল-(ওর কথার মানে বুঝতে পেরে মুচকি হেসে) মিষ্টি লাগছে কি না?

রবি-( একবার ওর মাইয়ের দিকে দেখে নিয়ে ওর চোখে চোখ রেখে) যখন খাব তখন বুঝতে পারবো মিষ্টি কিনা।

পায়েল- কেন দেখে বোঝা যায় না?

রবি- (পায়েলের শরীরের উপর থেকে নিচে পর্যন্ত দেখে নিয়ে) রং তো খুবই ভাল মিষ্টিও খুব হবে হয়তো।

পায়েল- (মুচকি হেসে) আরাম করে খা নইলে মুখ জলে যাবে।

রবি- (মুচকি হেসে) আরাম করে খেতেই আমার পছন্দ, আমি পুরা রস চুষে চুষেই খাই, তবেইতো খাওয়ার আসল মজা।

পায়েল- (মুচকি হেসে) অন্যব্র্যান্ড কখনও খেয়েছিস?

রবি- (মুচকি হেসেই) না, (নিজের ভুরু উপর দিকে তুলে দৃষ্টি পায়েলের শরীরের দিকে করে) শুরু থেকেই আমার এই ব্র্যান্ডই পছন্দ।

পায়েল- তাহলে নিশ্চয়ই মন ভরে গেলে এই ব্র্যান্ড ছেড়ে দেবার কোন ইচ্ছা নেই।

রবি- (মুচকি হেসে) প্রশ্নই আসেনা, আমিতো সারা জিবন এই ব্র্যান্ডই খেতে চাই।

পায়েল- কখন কখন তোর খেতে ইচ্ছে হয়?

রবি-(মুচকি হেসে) এমনিতেই যখন খেতে দেবে তো খেয়ে নেব কিন্তু প্রতিদিন রাতে শোবার আগে যদি খেতে দাও তাহলে বেশী শান্তি পাব।

পায়েল- রোজ রাতে তোকে কে এসে খাওয়াবে? তোর জন্য কোন চাকর বসে নেই, তোর এই সখ কেবল তোর বউ পুরন করতে পারে, তার মানে রোজ রাতে খেতে চাইলে তোকে বিয়ে করতে হবে।

রবি- (মুচকি হেসে) দিদি, তুমিওতো রোজ রাতে আমাকে খাওয়াতে পার, তুমি কি তোমার ভাইয়ের জন্য এই টুকুন করতে পারবে না?

পায়েল- (মুচকি হেসে উঠে দাড়িয়ে রবির কাছে গিয়ে) দে গ্লাস দে, (আর ওর হাত থেকে গ্লাস নিয়ে ওর পিঠে চাপর মেরে) “শয়তান” কোথাকার (বলেই সে রান্না ঘরের দিকে যেতে শুরু করে।)

তবে এবার একটু বেশীই পাছা দুলিয়ে রান্নাঘরের দড়জার কাছে গিয়ে ঘুরে রবির দিকে তাকায় আর দেখে রবি তার দিকেই তাকিয়ে “ রবি তুই একটা রাস্কেল” বলেই রান্না ঘরে ঢুকে যায়। আর রবি ওর কথা শুনে খুশি হয়ে নিজের সাথে কথা বলে- হায় দিদি একবার ন্যাংটো হয়ে ভাইয়ের বাড়ার উপর বসে যাও, তোমার তোমার তানপুরার মতো পাছার দুলুনি দেখে দেখে আমি যে আর সইতে পারছিনা। এবার জোরে আওয়াজ করে রবি বলে-

রবি- দিদি…

পায়েল- (রান্না ঘর থেকেই) কি হয়েছে?

রবি- তাহলে কি আজ রাতে খাওয়াবে?

পায়েল-(রান্নাঘরেই দাড়িয়ে রবির কথা শুনে মনে মনে হেসে) ভেবে দেখবো।

রবি- আরে দিদি, এতে আবার ভাবার কি আছে? নিজের ভাইকে খাওয়াতে তোমার ভাবতে হচ্ছে? আর যদি তোমার স্বামী বলতো তাহলে জট করে তাকে খাইয়ে দিতে।

পায়েল- (রান্না ঘরে হাসতে হাসতে) বললাম না ভেবে দেখবো?

রবি- দিদি তুমি আসলে খুব ভাব..

পায়েল- আচ্ছা সত্যি সত্যি বল তুই কি আমার থেকেই খেতে চাস?

রবি- দিদি, যে কথা তুমি নিজেই জান সেটা আবার জানতে চাইছো কেন?

পায়েল- (রান্না ঘরে মুখ দাবিয়ে হাসি আটকে) আচ্ছা ঠিক আছে খাস

রবি- কিন্তু কখন?

পায়েল- যখন আমার মন চাইবে তখন এসে খাইয়ে দেব।

রবি- দিদি নম বানাও, খাবার জন্য আমি একেবারে মরিয়া হয়ে উঠেছি।

পায়েল- শান্ত হ, তুই খেতে পারলেই হলো, কথা শেষ।

রবি- ঠিক আছে দিদি আমি অপেক্ষা করে থাকলাম।

 

রাতে সবাই নিজ নিজ আসবাব প্যাক করে সকালে যাবার প্রস্তুতি নিয়ে ঘুমিয়ে পরে আর ভোর প্রায় ৩:৩০ তিন ভাই বোন মিলে স্কারিওতে চরে উরে যায়। রোহিত হাইওয়েতে স্কারপিও চালাচ্ছিল আর রবি ও পায়েল পিছনের সিটে বসে ছিল।

পায়েল- রোহিত ভাইয়া, আমার তো ঘুম পাচ্ছে।

রোহিত- (পিছনের দিকে তাকিয়ে) পায়েল পেছনের লাইট বন্ধ করে নাও আর ঘুমিয়ে পরো, আমাদের পৌছাতে এখনও অনেক সময় লাগবে। ততক্ষনে ঘুম পুশিয়ে নিতে পার।

রোহিতের বলা হয়ে গেলে সে সামনের দিকে তাকিয়ে ড্রাইভিং করতে থাকে। পায়েল মুচকি হেসে লাইট বন্ধ করে সীটে ঠিক মতো বসে চোখ বন্ধ করে নেয় আর রবি মধ্যম আলোতে পায়েলের গোলাপী গাল দেখতে থাকে। একটু পরে পায়েল রবির ঘারে মাথা রেখে ঘুমের নাটক করতে থাকে। রবি তার মনে মনে ভাবে, দিদি তুমি এতই ছিনালী যে তোমার ঘুম আসতেই পারেনা। রবি তার চেহারা পায়েলের দিকে ঘুরিয়ে তার মোলায়েম গালে নিজের ঠোট রেখে দেয়। পায়েলের শরীরের মাদকতাপুর্ন গন্ধ রবিকে পাগল করে দেয় আর তার বাড়া খাড়া হয়ে যায়। বেশ কিছুক্ষন রবি পায়েলের গালে তার ঠোট স্পর্শ করতে থাকে তার পর ওর একটা হাত পায়েলের উরুর রাখে। হাত রাখার একটু পরে যখন সে উরুতে হাল্কা চাপ দেয় তখন নরম উরুর অনুভুতিতে ওর বাড়া প্যান্টের ভেতর লাফাতে শুরু করে। রবি আস্তে করে পায়েলের উরুর উপরের স্কার্টটা সরিয়ে দেয় আর ওর খোলা উরু হাতে ভরে টিপে ধরে তো ওর মনে হয় এখনি বাড়ার জল খসে যাবে। রবি ওর উরু নাড়তে নাড়তে পায়েলের কানের কাছে মুখ নিয়ে গিয়ে আস্তে করে বলে- দিদি ঘুমিয়ে গেলে নাকি? পায়েল ওর কথা শুনতে পায় এবং ওর গুদ ফলে উঠে। সে তার ভাইয়ে কাধে ঘুমিয়ে থাকার ভান করেই পরে থাকে উরু টেপনের মজা নিতে থাকে। রবি আবারও তার দিদির গালে ঠোট স্পর্শ কের কানের কাছে মুখ নিয়ে আস্তে করে বলে- “আমাকে দিয়ে তোমার গুদ মারাবে?” রবির একথা শুনে পায়েলের কান গরম হয়ে যায় এবং তার শ্বাস ঘন হয়ে যায় তবুও চোখ বন্ধ করে চুপচাপ পরে থাকে। পায়েলের কোন রেসপন্স না পেয়ে রবি তার হাত পায়েলের উরু থেকে আস্তে আস্তে নারতে নারতে উপরের দিকে প্যান্টির কাছে নিয়ে যায় আর রবির বাড়া প্যান্টের ভেতর শক্ত হয়ে তাবু তৈরি করে। তখনি রবি সাহস করে পায়েলের প্যান্টির উপর থেকে গুদের খাজে হাত রাখে আর রবির এ আচরনে পায়েলের যেন শ্বাস বন্ধ হবার উপক্রম হয়। পায়েল তার হাতের মুঠি শক্ত করে তার ঘন শ্বাস কন্ট্রোল করার চেষ্টা করতে থাকে। রবি আস্তে আস্তে প্যান্টির উপর থেকেই গুদ দাবাতে থাকে এবং গুদের নরম মাংসের স্পর্শ পেয়ে রবি যেন পাগল হয়ে যায় এবং সে তার মুখ আবারও পায়েলের কানের কাছে নিয়ে গিয়ে মুখ রেখে পায়েলের গুদ মুষ্টি করে ধরে ফিসফিসিয়ে বলে-“দিদি তোমার গুদ কত ফোলা”। রবির এই কান্ডে পায়েলের জান বেড়িয়ে যেতে যেতে যেন আটকে গেল এবং আস্তে করে উরু খুলে দিল। রবি আস্তে আস্তে দিদির গুদ নারতে লাগলো আর মাঝে মাঝে মুঠিতে ঠেসে ধরছিল। পায়েল তার হিম্মত বাড়িয়ে চুপচাপ নিজের শ্বাস কন্ট্রোল করছিল আর বার বার মুখের থুথূ দিয়ে ঢোক গিলে তার শুকনো গলা ভেজানোর চেষ্টা করছিল। রবি এবার তার দিয়ে পায়েলের গলায় রেখে পায়েলকে নিজের দিকে টেনে নিয়ে পায়েলের মুখটা উপরের দিকে তুলে ওর নরম আর রসালো ঠোটে চুমু দিল। সে তার দিদির ঠোটে চুমু দিতে দিতে অপর হাতে গুদ নারতে লাগলো। এমন করাতে পায়েলের গুদ থেকে পানি বেরুতে শুরু করে এবং রবির হাতে প্যান্টি ভেজার অনুভুতি হয়। রবি ব্যাপারটা বুঝতে পেরে হাত দিয়ে গুদটা চেপে ধরে পায়েলের কানে ফিসফিসিয়ে বলে- “ দিদি তোমার গুদতো খুব পানি ছাড়ছে, কবে পান করাবে তোমার গুদের রস?” পায়েলের সহ্য করা মুসকিল হয়ে যাচ্ছিল কিন্তু রবি ওর গুদ নাড়া বন্ধই করছিলনা। রবি সেদিন সকাল ৬টা পর্যন্ত যতক্ষন বাহিরে আলো না ছরালো ততক্ষন পর্যন্ত পায়েলের ঠোটে চুমু দিতে দিতে দিতে গুদ নারতে থাকলো। যখন চারদিক থেকে আলোকিত হয়ে গেল তখন রবি পায়েলকে ঠেলে দুরে সরিয়ে দিয়ে রোহিতের সাথে বিভিন্ন কথা বলতে থাকলো। আনুমানিক ৭টার দিকে পায়েল ঘুম থেকে যেগে ওঠার ভান করে চোখ খুললো আর রবি ওর চোখের দিকে তাকিয়ে মুচকি হেসে দিল। রাতভর যাগার ফলে পায়েলের চোখ এবোরে লাল হয়ে ছিল।

রবি- (মুচকি হেসে) গুড মরনিং দিদি।

পায়েল- (রবির চোখের দিকে তাকিয়ে মুচকি হেসে মুখ খুলে হা করে হামি ভরে দিয়ে) গুড মর্নিং।

রবি- (রোহিত কে লক্ষ্য করে) ভাইয়া গারি কোথাও থামাও না, একটু চা কফি খেয়ে নিতাম।

রোহিত- ঠিক আছে।

বলে রোহিত হাইওয়ের পাশে থাকা হোটেল টাইপের দোকান গুলোর সামনে গাড়ী থামিয়ে দেয় আর তিনজনই নেমে চা খেতে শুরু করে। চা খেতে খেতে পায়েলের চেহারায় একটু স্বাভাবিকতা ফিরে আসতে দেখা যায়। সে সরাসরি রবির দিকে না তাকিয়ে বাকা চোখে রবির দিকে তাকালো এবং দেখলো রবি তার দিকেই তাকিয়ে আছে এবং দুজনের চোখই একে অপরের দিকে আটকে গেল। চোখে চোখ পরতেই পায়েল হালকা করে মুচকি হেসে দিল এবং রবি উত্তরে পায়েলকে চোখ মেরে দিল। রবি চোখ মারার সাথে সাথে পায়েলের মুখ থেকে হাসি গায়েব হয়ে যায় এবং সে চোখ নামিয়ে মাথা নিচু করে নেয়।

রোহিত- কি ব্যাপার পায়েল তোকে উদাসিন মনে হচ্ছে? কোন সমস্যা?

পায়েল কিছু বলার আগেই

রবি- আরে কিছু হয়নি ওর… মনে হয় রাতভর ঠিক মতো ঘুম হয়নি সে জন্য আপনার মনে হচ্ছে সে অসুস্থ।

রবির কথা শুনে পায়েল রবির দিকে তাকায় আর মনে মনে ভাবে, মনে হচ্ছে এই “শয়তান” বুঝতে পেরেছে আমি ঘুমিয়ে নয় জেগে ছিলাম।

রোহিত- আচ্ছা কোন ব্যাপার না, এখনও আমাদের পৌছুতে ২-৩ঘন্টা সময় লাগবে, এই সময় টুকুতে পায়েল তুই আবার একটু ঘুমিয়ে নিস।

রবি-(মুচকি হেসে পায়েলের দিকে তাকিয়ে) এখন তো চারিদিকে আলোকিত হয়ে গেছে, এখন দিদি ঘুমাতে পারবেনা।

চোখ বড় বড় করে পায়েল রবির দিকে তাকিয়ে মনে মনে বলে “শয়তান” কোথাকার সুযোগ পেয়ে ইচ্ছে মতো বকছে। আর রবির পিঠে একটা চাপর মেরে

পায়েল- তুই তোম মুখটা একটু বন্ধ রাখ, আমি জাগি বা ঘুমাই তোর সমস্যা কোথায়?

রোহিত-(হামতে হাসতে) তোদের ঝগরা ঝাটি যে বন্ধই হয়না। নে অনেক হয়েছে এবার চল যাওয়া যাক।

আবারও তিন জনে গাড়ীতে চরে গন্থব্যের দিকে যেতে শুরু করে। সকাল ১০টা নাগাত ওরা গন্তব্যে পৌছে যায়। রোহিতের বস তাদেরকে সাদরে গ্রহন করে এবং এইনগেজমেন্টের সময় হয়ে গেলে সবাই বসে নিশার জন্য অপেক্ষা করতে লাগলো। তখনি রুপের রানী, লাল রংয়ের শাড়ী আর ম্যাটিচেং করা ব্লাউজ পরিহিতা মোলায়েম পেট এবং নাভীর বেশ নিচে শাড়ী বাধা অবস্থায় নিশা হেটে তাদের সামনে আসতেই সবার দৃষ্টি তার দিকে আটকে গেল। তার মোটা মোটা মাই যেন ব্লাউজ ফেটে বেড়িয়ে আসতে চাইছে কিন্তু ব্লাউজের ভেতর ওর লাল কালারের ব্রা তার পুরো শক্তিতে মাই গুলোকে ধরে রেখেছে। তার গোলাপী চেহারায় হালকা মেকআপ তাকে আরো আকর্ষনীয় তুলছিল। ঠোট এত লাল ছিল যে, যে কেউ তার ঠোটের রস খেতে চাইবে। পায়েল তার ভাবিকে দেখে আনন্দিত হচ্ছিল আর রোহিত ও তার খুশি লুকোতে পারছিল না। সে অনুষ্ঠানের ভীরে সবাই লালপরির সৌন্দর্যকেই দেখছিল আর কারই দৃষ্টি নিশার চেহারা থেকে সরছিল না। কিন্তু সেই অনুষ্ঠানের ভীড়ের মাঝে কেবল একজই ছিল যে লাল পরির চেহারা না দেখে তার ভরা পাছার দিকেই বেশী দেখছিল। আর সেই বান্দাটা ছিল সব থেকে বড় “শয়তান”। আর সে অনুষ্ঠানে একটাই মেয়ে ছিল যে, “শয়তানটার” দৃষ্টি অবলোকন করছিল আর সেই মেয়েটার নাম ছিল পায়েল। কিন্তু সে কি? ছোট ভাইয়ের এরুপ আচরনে তার রাগ করা উচিত ছিল কিন্তু তার চেহারায় হিংসার ভাব প্রকাশ পাচ্ছিল। আর সে চোখ বড় বড় করে রবির দিকে তাকিয়ে ছিল। তখনি রবির দৃষ্টি পায়ের দিকে পরে এবং পায়েলের চোখে অভিমান দেখে সে বুঝে ফেলে এবং সাথে সাথে রবি তার দৃষ্টি অন্য দিকে ঘুরিয়ে নেয়। রবির দৃষ্টি ঘুরিয়ে নেয়াতে পায়েলের রাগ আরও বেড়ে যায়। তখনি রোহিতের বস সবাইকে জানায় যে, আরো ১০ মিনিট অপেক্ষা করা হোক কেননা সব থেকে কাছের বন্ধু এখনও উপস্থিত হয়নি এবং তিনি এলেই বিয়ের কার্যক্রম শুরু করা হবে। পায়েল সেখান থেকে উঠে ঘরের ভেতর ঢুকে যায় এবং ১০ মিনিট পরে যখন সে ফিরে এসে চারদিকে একবার নজর ঘুড়িয়ে নেয়। পায়েলও তখন লাল কালারের ড্রেস পরিধান করেছিল ফলে তার রুপের ফোয়ারায় কামদেবকেও তার দিকে তাকাতে বাধ্য করে দেবে। রবি তার দিদির এই রুপ আজ প্রথম দেখছিল। অনুষ্ঠানের সবাই তার দিকে বার বার তাকালেও তার মনে শান্তি ছিলনা কিন্তু পায়েল যখন দেখলো রবি হা করে তার দিকেই তাকিয় আছে তখন তার আনন্দের আর সীমা রইলো না। সেও রবির দিকেই তাকিয়ে ছিল। তখনি পায়েল তার জিভ বেড় করে রবিকে খেপিয়ে সোজা সে তার হবু ভাবি নিশার কাছে গিয়ে নিশার হাত ধরে বড় ভাই রোহিতের কাছে নিয়ে গিয়ে দাড় করিয়ে দিল এবং তিন জনে গল্প করতে শুরু করে দিল।

রবি তার বোনের পরিবর্তন দেখে মনে মসে খুশি হচ্ছিল। সে বুঝতে পারছিল আজকের সফর ওর দিদি কোনদিনও ভুলতে পারবে না এবং সে তার দিদির মনে একটা বড় জায়গা দখল করে নিয়েছে। পায়েল নিজেকে অন্যের সাথে ব্যাস্ত রাখার চেষ্টা করছিল কিন্তু ওর দৃষ্টি ও মন কিছুতেই ওর পক্ষে ছিলনা এবয় সে বার বার সবার নজর ফাকি দিয়ে রবির প্রতিক্রিয়া নিজের জন্য দেখতে চাইছিল। রবি পুরাপুরি টেনশনে পরে গেল কেননা তার সামনে দু-দুটো রুপের রানী দাড়িয়ে আছে সে কোন ছেড়ে কোনটাকে দেখবে ঠিক বুঝে উঠতে পারছিল না। তখনি রবি দেখলো পায়েল তার দিকেই আসছে। পায়েল হাসতে হাসতেই রবির কাছে আসলো।

পায়েল- আয় রবি তোকে নিশা ভাবির সাথে পরিচয় করিয়ে দেই।

বলেই সে রবির হাত ধরে টেনে নিশার দিকে এগিয়ে গেল। রবি তার দিদিকে এতটা সুন্দরি ভাবেনি কিন্তু আজ তার দিদিকে এত কাছে থেকে দেখে তার মনে সত্যিই কোন পরি তার ধরে টেনে নিয়ে যাচ্ছে। ভাবির কাছে গিয়ে পায়েল বললো-

পায়েল- ভাবি দেখ তোমার সাথে কথা বলতে কে এসেছে…

নিশা প্রষ্নবোধক দৃষ্টিতে রবির দিকে তাকিয়ে থাকে। আর রবি নিশার যৌবনের দিকে চোখ দিয়ে চোদার দৃষ্টিতে দেখতে লাগলো আর ওর হঠাত করেই সেই দিন মনে পরে গেল যেদিন সে তার ভাবিকে কল্পনায় উলংগ করে চুদতে চুদতে বাড়া খিচেছিল।

পায়েল- ভাবি বলতো এ কে?

নিশা- আই থিঙ্ক সে রবি।

পায়েল- (মুচকি হেসে অবাক হয়ে) একদম ঠিক চিনেছ ভাবি।

রবি-(চোখ দিয়ে বড়বড় মাই একবার দেখে নিয়ে নিশার রসে ভরা টসটসে ঠোটের দিকে তাকিয়ে মুচকি হেসে) নমস্কার ভাবি।

নিশা- (ওর চোখের ভাষা ঠিক বুঝতে না পারলেও ওর চোখে “শয়তানি” ঠিক দেখতে পেয়ে সেও মুচকি হেসে) নমস্কার ভাইয়া।

রোহিত- নিশা আমাদের ঘরে এই সব থেকে ছোট।

রবি- ( পায়েলের দুধের দিকে তার সামনেই তাকিয়ে দেখে মুচকি হেসে) শুধু বয়সেই ছোট।

ছোট ভাইয়ের দৃষ্টি তার দুধের দিকে দেখতে পেয়ে পায়েল মনে মনে খুশি হলেও চোখে রাগের ভাব নিয়ে রবির দিকে তাকায়। কিছুক্ষন তারা দাড়িয়ে একে অপরের সাথে কথা বলতে থাকে। তখনি রোহিতের বস সবাইকে উদ্দেশ্য করে বলে উঠে-

বস- এক্সকিউজমি, লেডিস এন্ড জ্যান্টলম্যান, আজ আমি আমার মেয়ে নিশার সাথে আমার সব থেকে খাস জুনিয়র রোহিতের সাথে বিয়ের ঘোষনা করলাম।

সবাই তালির মাধ্যমে বসের কথার সমর্থন করলো নিশার আর রোহিত তাদের আংটি একে অপরকে পরিয়ে দিল। একটু পরেই লোকজন সবাই খাওয়া দাওয়া নিয়ে ব্যাস্ত হয়ে পরলো। তখন পায়েল নিশা আর রোহিত কে ড্যান্স করতে বলে, এবং রোমান্টিক সুরের সাথে আস্তে আস্তে একে অপরের কোমর ধরে ডান্স করতে শুরু করে দেয়। আর রবি দাড়িয়ে দাড়িয়ে ভাবির নাচ আর শরীর উপভোগ করতে থাকে, তখনি পায়েল রবির কাছে চলে আসে।

পায়েল- তোর মনটাও নাচ করতে চাইছে তাই না?

রবি- ইচ্ছে তো করছে, কিন্তু কার সাথে করি, তুমি কি আমার সাথে নাচবে?

পায়েল-(একটু ভাব নিয়ে) ডান্স? তাও আবার তোমার সাথে? নো ওয়ে..

রবি- কেন? আমায় তোমার ভাল লাগেনা?

পায়েল- (মুচকি হেসে কামুক দৃষ্টিতে ওর দিকে তাকিয়ে) না…

পায়েলের হাত ধরে নিজের দিকে টেনে নেয় এবং ওর চোখে চোখ রাখে, পায়েলের চেহারা একেবারে সিরিয়াস হয়ে যায়, রবি কিছু বলে কিনা তা শোরার জন্য পায়েল রবির ঠোটের দিকে তাকায়, রবি ওর হাত টেনে ধরে চোখে চোখ রেখে মুখের কাছে মুখ নিয়ে বলে-

রবি- দিদি যখন তুমি মিথ্যে বলো তখন তোমার ঠোট কাপতে থাকে।

বলেই রবি ওর হাত ছেড়ে দেয় এবং ওর ভাই ও ভাবির কাছে এগিয়ে যায়। আর পায়েল দাড়িয়ে দাড়িয়ে ওকে দেখতে থাকে।

রবি- ভাবি, শুধু ভাইয়ার সাথেই ডান্স করবে? আমার সাথেও ডান্স করোনা…(রোহিতের দিকে তাকিয়ে) ভাই প্লিজ…

রোহিত-(নিশাকে ছেড়ে দিয়ে) হ্যা হ্যা কেন নয়? তোর পুরা অধিকার আছে.. এখন যে এ তোর ভাবি।

বলেই রোহিত নিশাকে সেখানে ছেড়ে পায়েলের দিকে এগোতে থাকে আর রবি তার ভাবির দিকে “শয়তানি” নজরে তাকিয়ে থেকে একটা হাত নিশার দিকে বাড়িয়ে দেয়। মনে মনে নিশার রাগ হলেও সে মুচকি হেসে নিজের হাত রবির হাতে দিয়ে দেয়। রবি তার ভাবিকে একটা হেচকা টানে কাছে টেনে নেয় এবং অন্য হাত ভাবির নগ্ন কোমরে রেখে মিউজের তালে তালে দুলতে শুরু করে। রবির দৃষ্টি তার ভাবির চেহারায় আটকে থাকে কিন্তু নিশা তার নজর নিচের করে রবির সাথে আস্তে আস্তে দুলছিল।

রবি- ভাবি আমার দিকে তাকিয়ে নাচনা…তুমি তো তোমার দেবর কেই শরম পাচ্ছ।

নিশা রবির কথা শুনে তার দিকে তাকায় আর রবির রবির চাহনি নিশার খুব একটা ভাল লাগেনা, কিন্তু “শয়তান” রবি কোন তোয়াক্কা না করে তার ভাবির গাল ও রসালো ঠোটের দিকে তাকিয়ে থাকে…

রবি- ভাবি, ভাইয়া তো ঠিকই বলছিল।

নিশা- কি?

রবি- এই যে, তুমি কতো সুন্দর…

নিশা- (রবির কথা শুনে তার নজর এদিক সেদিক ঘোরাতে থাকে)

রবি- কিন্তু একটা ব্যাপার কি ভাবি..

এটুকু শুনেই নিশা রবির ঠোটের দিকে তাকায় পরের কথা শোনার জন্য কিন্তু রবি কিছু বলছে না দেখে..

নিশা- বলো কি কথা?

রবি- এটাইযে, ভাইয়া তোমাকে যতটা সুন্দরি বলে তুমি ততটা সুন্দরি নও, তবে আমার দৃষ্টিতে তুমি দুনিয়ার সকল সুন্দরিদের একজন।

একথা বলেই ভাবির সামনেই তার দৃষ্টি নিশার বড় বড় মাইয়ের দিকে করে এবং কোমরে রাখা হাতের চাপ বাড়িয়ে দেয় আর নিজের দিকে আরো টানার চেষ্টা করে। রবির এহেন আচরনে নিশা কিছু বলতে পারেনা তাই এদিক ওদিক তাকিয়ে লোকজনদের দেখতে থাকে। আর ওদিকে রবির দিকে দেখতে দেখতে রেগে লাল হয়ে যাচ্ছিল ওর ইচ্ছা করছিল এখনি গিয়ে রবিকে আচ্ছা করে পিটিয়ে দিতে।

রবি- তুমি কুব কম কথা বল , তাই না ভাবি?

নিশা-(ওর দিকে *দৃষ্টি দিয়ে) কেন?

রবি- যখন আমি তোমার সাথে ডান্স করছ তখন থেকে তুমি একটাও কথা বলছনা, আমার সাথে ডান্স করতে কি তোমার ভাল লাগছে না?

নিশা- কই নাতো? (বলেই সে মনে মনে ভাবে কি “শয়তান” এটা, আসলেই কি এ রোহিতের আপন ভাই, যখন থেকে সে আমার সাথে ডান্স করছে তখন থেকেই মাইয়ের দিকে চোখ যেন আটকে আছে)

রবি- ভাবি, একটা কথা বলবো?

নিশা- বলো…

রবি- ষত্যি করে বলবে এই মুহুর্তে তুমি আমাকে নিয়েই ভাবছিলে তাই না?

রবির কথা শুনে হা করে ওর দিকে তাকিয়ে থাকে আর মনে মনে ভাবে, একে যতটা “শয়তান” মনে হয় ততটা “শয়তান” এ নয়, এ তো “শয়তানেরে” থেকেও বড় “শয়তান”, আমার মনের ভেতরেও উকি দিচ্ছে, না জানি আর কি কি জেনে যাবে।

নিশা- রবি এবার থাক, আমার পিপাশা পেয়েছে।

রবি-(ভাবির মুখের দিকে তাকিয়ে মুচকি হেসে)ভাবি পিপাশা তো আমারও পেয়েছে, তুমি যখন বলচো যাও তুমি তোমার পিপাসা মেটাও।

বলেই রবি নিশার কোমর থেকে হাত সরিয়ে নেয় আর নিশা জলদি করে সেখান থেকে কেটে পরে আর নিজেকে রিলাক্স ফিল করে। সাইডে গিয়ে নিশা হাফ ছেড়ে বাচে এবং মনে মনে ভাবে, ওহ গড, কি “শয়তান” ছেলেরে বাবা, এর থেকে হিসেব করে চলতে হবে। সারাদিন আনন্দ আর উল্লাসের পর রোহিত তার ভাইবোন রবি ও পায়েলকে নিজেদের বাসায় ফিরে যাবার তাগাদা দিয়ে তৈরী হতে বলে। ভাইয়ের আদেশ শুনে পায়েল দ্রুত তৈরি হয়ে রবির কাছে চলে আছে।

পায়েল- চল রবি আমিতো তৈরি হয়ে গেছি।

রবি- (পায়েলের গায়ে পার্টির ড্রেস পরিহিত দেখে) তুমি এখনও এই ড্রেস পরে আছ? এটা পরেই যাবে নাকি?

পায়েল- কেন? এতে খারাপের কি আছে?

রবি- খারাপ কিছুই না… কিন্তু সফরের সময় স্কার্ট আর টপ পরে নিলে কমফর্টেবল লাগতো তোমার, যাও এটা খুলে স্কার্ট আর টপ পরে আস।

পায়েল- (পায়েল কিছু একটা ভেবে) আরে না আমি এটাতেই ঠিক আছি।

রবি- (একটু রাগভাব নিয়ে পায়েলের চোখের দিকে তাকিয়ে) ওফও..দিদি, খামোখা তোমার নতুন ড্রেসটা নষ্ট হয়ে যাবে, যাও স্কার্ট আর টপ পরে নাও।

রবির কথা শুনে পায়েল চিন্তায় পরে গেল আর সে আবার চিন্তা করতে লাগলো, “শয়তান”টা কত খারাপ স্কার্ট পরার জন্য জোর দেয়ার কারন হচ্ছে রাতে আরাম করে আমার গুদ হাতাতে পারবে। আর এসব ভাবতেই পায়েলের গুদ ফুলতে শুরু করে দিল। তবে সে চাচ্ছিলনা পোষাকটা বদলাতে কিন্তু ওর গুদের মিষ্টি-মিষ্টি চুলকানি তাকে ড্রেস চেঞ্জ করার জন্য বাধ্য করে দেয়। রবি তৈরি হয়ে বাহিরে পায়েলের জন্য বসে ছিল তখনি সে পায়েলকে আসতে দেখলো এবং পায়েল স্কার্ট আর টপ পরে আসছে দেখে রবি না হেসে পালো না আর পায়েলও ওর কাছে এসে হাসতে লাগলো। দুজনের দৃষ্টি একত্রিত হতেই রবি পায়েলকে চোখ মেরে দেয়। তাতে পায়েল মনে মনে হাসতে হাসতে এদিক ওদিক দেখতে থাকে।

রবি- দিদি, একটা কথা বলবো?

পায়েল-(মুচকি হেসে ওর দিকে তাকিয়ে) কি?

রবি- যখন তুমি চুন্নী ড্রেস পড়ো তখন তোমাকে মহিলার মতো লাগে আর স্কার্ট আর টপ পড়ো তখন মনে হয় যুবতি মেয়ে।

পায়েল- তাই নাকি? তাহলে তোর কাকে ভাল লাগে মহিলা না যুবতি?

রবি- খুব কঠিন প্রশ্ন করে ফেলেছ.. এর উত্তর আমি দেব তবে এখন নয়।

পায়েল ওর দিকে তাকিয়ে মনে মনে বলে, “শয়তান” আমি সব জানি… তোর তো শুধূ গুদ ভাল লাগে আর সেটা মহিলার হোক বা যুবতি মেয়ের হোক।

 

আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে রোহিত তার বসের কাছ থেকে বিদায় নিয়ে ভাই বোনের সাথে স্কাপরিওতে চরে বাড়ির দিকে রওনা দেয়। গাড়ীতে রবি পায়েলের দিকে তাকিয়ে থাকে আর পায়েল সামনে রাস্তার দিকে তাকিয়ে থাকলেও বাকা চোখে মাঝে মাঝেই রবিকে দেখে নেয়। রাত প্রায় ১০টার দিকে তিন জনে মিলে রোডের সাইটের একটা হোটেলে খেয়ে নিয়ে আবার চলতে শুরু করে। পায়েল সোজা হয়ে বসে গাড়ীর সামনের দিকে তাকিয়ে থাকে এবয় মাঝে মাঝে মাথা ঘুড়িয়ে রবিকেও দেখে নেয়। যতবার পায়েল রবির দিকে তাকায় ততবারই দেখে রবি তার দিকেই তাকিয়ে আছে। যখনি পায়েল রবির দিকে তাকালো তখনি রবি মুখ বাকিয়ে জানতে চাইলো “কি?”। পায়েল ভাল করে ওর মুখের দিকে তাকায়। সমস্ত মুখে যেন কাম বাসনা ঝলকে বেরুচ্ছে।

রবি- দিদি মনে হচ্ছে তোমার ঘুম পাচ্ছে, লাইট বন্ধ করে দেব নাকি?

রবির উত্তরে পায়েল কিছু বলেনা তবে তার শুকনো ঠোটে জিভটা ঘুরিয়ে সোজা হয়ে বসে থাকে। রবি লোভাতুর দৃষ্টিতে সরাসরি ওর মাইয়ের দিকে তাকায় আর পায়েল লজ্জা পেয়ে মাথা নিচু করে নেয়। ওরা পাশাপাশি বসে থাকলেও কমপক্ষে একহাত দুরত্বে আছে। এবার রবি আস্তে করে বলে

রবি- দিদি..

পায়েল- (মাথা তুলে শুধু ওর দিকে তাকায়)

রবি সিটে হাতের ইশারা করে কাছে আসতে বলে। রবি ইশারায় কাছে ডাকার ফলে পায়েলের চেহারাটা কিছুটা লাল হয়ে যায়। পায়েল শুধু চোখ বড় বড় করে ওর দিকে তাকিয়ে থাকে। তবে ওর দিকে এগিয়ে যায় না। রবি আবারও কাছে আসার ইশারা করে। এবার পায়েল তার নজর অন্যদিকে করে নেয়। এবার রবি তার হাত বাড়িয়ে পায়েলের একটা হাত ধরে কাছে টানার চেষ্টা করে। হাত ধরার সাথে সাথে পায়েল ওর দিকে ঘুরে তাকায়। এবার পায়েল ঝটকার মেরে হাত সরিয়ে নিতে নিতে কিছুটা এগিয়ে আসে। এবার ওদের মাঝে কেবল আধ হাতের দুরত্ব। পায়েল কিছু না বলেই মাথা নিচু করে বসে থাকে আর কিছু না করতেই গুদে পানি কাটতে শুরু করে। রবি পায়েলের দিকে তাকিয়ে ছিল আর ওর বাড়াও শক্ত হয়ে গিয়েছিল। সে সময় রোহিত গাড়ী চালাতে চালাতে সামনের দিকে তাকিয়ে বলে-

রোহিত- কি ব্যাপার তোমরা একেবারে চুপচাপ বসে আছো, ঘুম পেয়েছে নাকি তোমাদের? মনে হচ্ছে সারাদিনের ঝাকুনিতে তোমরা ক্লান্ত হয়ে আছ।

রবি- রা ভাইয়া আমার ঘুম পায়নি, হয়তো দিদির ঘুম পেয়েছে।

রবির কথা শুনেই পায়েল মাথা তুলে ওর দিকে তাকায়।

রোহিত- আচ্ছা ঠিক আছে তোমরা ঘুমিয়ে পরো আমি বরং আস্তে করে মিউসিক ছেড়ে দিচ্ছি। আর রবি পেছনের লাইট বন্ধ করে দে, তাহলে ঘুমাতে সুবিধা হবে।

রবি- জি ভাইয়া।

বলে রবি মুচকি হাসতে হাসতে পায়েলের দিকে তাকিয়ে লাইট অপ করে দেয়। রোহিত হালকা সাউন্ডে গান ছেড়ে দিয়ে সাবধানে গাড়ী চালাতে থাকে। লাইট বণ্ধ করে রবি ও পায়েল একে অপরের দিকে তাকিয়ে থাকে। সে সময় রবি মুচকি হাসতে লাগলে পায়েল তার মনের কথা যেন বুঝতে পেরে মাথা ঘুড়িয়ে গাড়ীর সামনের দিকে তাকিয়ে থাকে। পায়েল অন্য দিকে তাকাতেই রবি চট করে ওর একটা হাত পায়েলের জাংয়ের উপরে রাখে আর পায়েল আবার ওর দিকে তাকায়। দুজনের দৃষ্টি একত্রিত হতেই রবি চোখ মেরে দেয়। সাথে সাথে পায়েল আবারও মাথা ঘুড়িয়ে নেয় এবং সামনের দিকে তাকায় তবে জাংয়ের উপর থেকে রবির হাত সড়িয়ে দেয় না। রবি ধীরে ধীরে তার জাংয়ে দাবাতে থাকে আর পায়েল চুপচাপ গাড়ীর সামনের দিকে তাকিয়ে থাকে। বেশ কিছু সময় ধরে রবি একইভাবে উরু দাবাতে থাকে এবং হঠাৎ করে পায়েলের কনুই ধরে নিজের দিকে টেনে আরো কাছে করার চেষ্টা করে আর পায়েল মাথা ঘুড়িয়ে ওর দিকে তাকায়। পায়েলের চেহারা একেবারে লাল হয়ে যাচ্ছিল আর নিশ্বাস যেন স্বাভাবিকতা হাড়াতে লাগলো। পায়েল রবির হাত থেকে নিজের সরানোর চেষ্টা করলো, কিন্তু রবি তার হাত ছাড়লো না বরং জোরে মোচর দিল। মোচরের ব্যাথা পায়েলের চেহারাতে ফুটে উঠলো। চোখ বড় বড় করে পায়েল শুধু রবির দিকেতাকিয়ে থাকলো। এবার রবি পায়েলের হাত ধরে নিজের মুখের কাছে নিয়ে এসে একটা হালকা চুম্বন কষে দিল পায়েলের হাতে। এবার এক ঝটকার নিজের হাত সরিয়ে নিল। রবি আবারও ওর বাহু ধরে নিজের দিকে টানে। তবে পায়েল ওর দিকে এগোয়না। রবি পায়েলের দিকে তাকিয়ে মুচকি হাসে এবং নিজেই পায়েলের কাছে একেবারে গায়ের সাথে গা লাগিয়ে বসে। রবি গা ঘেসে বসার সাথে সাথে পায়েল সামনের দিকে মুখ করে তাকিয়ে থাকে। রবির সাহস যেন আরো বেড়ে যায়। সে পায়েলের মাথার পেছন দিয়ে হাত গলিয়ে তার ঘারের উপরে রাখে এবং ঘাড় ধরে তার শরীর নিজের দিকে করে নেয়। পায়েল ওর দিকে তাকিয়ে সরে যাবার চেষ্টা করে কিন্তু রবি ওর ঠোট পায়েলের গোলাপী নরম গালে ছোয়াতে শুরু করে। রবির এ আচরনে পায়েলের চোখ বন্ধ হয়ে যায় এবং নিজেকে ছাড়ানোর প্রচেষ্টা হাড়িয়ে যায়। রবি বেশ কিছুক্ষন এরম করার পর পায়েলের পিছনে রাখা হাত দিয়ে পায়েলের অপর গালে চাপ দিয়ে পায়েলের মুখ নিজের দিকে করে নেয় এবং রবি ওর ঠোটে নিজের মুখ টেপে ধরে চুষতে শুরু করে দেয়। ওর এরকম করাতে পায়েলের হাত পা কাপতে শুরু করে। রবি যখন মুখ দিয়ে পায়েলের মুখ চুদতে শুরু করে তখন পায়েলের শ্বাস দ্রুত চলতে শুরু করে এবং রবিকে সে দুরে সরানোর চেষ্টা করে কিন্তু সে চেষ্টায় কোন জোর থাকেনা ফলে অবস্থা পূর্বের মতোই থাকে। রবি আগের মতোই তার মুখ চুষতে থাকে তবে এবার পায়েল এবার নিজ হাতে ওর মুখ দুরে সরিয়ে দেয়। রবি ওর মুখ পায়েলের মুখ থেকে সরিয়ে নেয় এবং পায়েল ঢ়ারে একটা হাত রেখে পায়েলের দিকে তাকিয়ে থাকে আর পায়েল ঘন ঘন শ্বাস নিতে নিতে সামনের রাস্তার দিকে তাকিয়ে থাকে। পুরো গাড়ীতে নিরবতা বিরাজ করছিল, শুধু গানের হালকা আওয়াজে ওর শ্বাসের শব্দ ছড়াচ্ছিল না।

রোহিত- (সামনের দিকে তাকিয়ে থেকেই) তোমরা দুজন ঘুমিয়ে গেলে নাকি?

রোহিতের আওয়াজ শুনে পায়েল রবির দিকে তাকায় আর রবি পায়েলের দিকে তাকিয়ে-

রবি- না ভাইয়া আমি জেগে আছি তবে দিদি ঘুমিয়ে গেছে।

রবির কথা শুনে পায়েল রবির বুকে একটা ঘুষি মারে আর পিঠ সিটের সাথে এ্যাডজাস্ট করে চোখ বন্ধ করে ফেলে। পায়েলের এ কর্মে রবি মনে মনে খুশি হয়। চোখ বন্ধ অবস্থায় পায়েলের সুন্দর চেহারা মনযোগ দিয়ে দেখতে থাকে। একটু পরে পায়েল আস্তে করে চোখ খুলে রবির দিকে তাকায় এবং দেখে রবি তার দিকেই তাকিয়ে আছে। রবিকে ওর দিকে তাকিয়ে থাকতে দেখে পায়েলের মুখে হালকা হাসির আভা দেখা যায় এবয় সে আবারও চোখ বন্ধ করে ফেলে। রবি তার মাথা সিটের সাথে এলিয়ে দিয়ে তার হাত পায়েলের মোটা থাইয়ে রেখে নারাতে থাকে আর পায়েল চোখ বন্ধ করে রাখে। একটু পরেই রবি ওর থাইয়ে একটু শক্তি লাগিয়ে টিপে মাথাটা পায়েলের কানের কাছে নিয়ে গিয়ে ফিসফিসিয়ে বলে-

রবি- দিদি ঘুমিয়ে গেলে নাকি?

রবির কথা শুনে পায়েল তার চোখ খুলে মুচকি হেসে রবির চেহারা তার কানের কাছ থেকে দুরে সরিয়ে চোখ ছানাবরা করে ওর দিকে তাকিয়ে থাকে। রবি আবার ওর কানের কাছে মুখ নিয়ে বলে-

রবি- দিদি একবার আমায় জরিয়ে ধরোনা..

বলেই রবি ওকে আরো নিজের কাছে টেনে নেয় এবং নিজেই জরিয়ে ধরে। পায়েল তাকে দুরে সরানোর চেষ্টা করে। তখনি রবি ওর ঠোট পায়েলের ঠোটে লাগিয়ে দিয়ে চুষতে শুরু করে দেয় আর পায়েলের হাত পা কাপতে শুরু করে আর বাধা দেওয়া বন্ধ হয়ে যায়। ঠিক তখনি রবি চুমু দিতে দিতে অণ্য একটা হাত দিয়ে পায়েলের মোটা একটা মাইতে হাত রেখে জোরে চাপ দিয়ে টিপতে শুরু করে দেয়। রবির এ আচরনে পায়েল যেন পাগল হয়ে যায় আর নিজে থেকেই রবিকে চেপে ধরে। রবিও তাকে আপন করে চেপে ধরে এবং একটার পর একটা মাই ধরে টিপতে টিপতে তার রসালো ঠোট চুষতে থাকে। এমন করাতে পায়েলের গুদ পানি পানি হয়ে যায় আর রবির বাড়া প্যান্টের বেতর ফেরে বেড়িয়ে আসতে চায়। রবি তার বোনের রসালো ঠোট চুষতে চুষতে আয়েস করে ডবকা মাইগুলো টিপতে থাকে। একটু পর যখন রবি পায়েলের ঠোট ছেরে দেয়ে তখনি পায়েলের যেন হুস ফিরে আসে আর সে রবিকে দুরে সরিযে দেয়। আর ওদিকে রোহিত ড্রাইভিং করতেই ব্যাস্ত। রবি আবার ওর দিদির হাত ধরে কাছে টানার চেষ্টা করে আর ওর ছারিয়ে নিয়ে চোখ বড় বড় করে ওর দিকে তাকিয়ে থাকে। যেন চোখ দিয়ে রবিকে ধমকাচ্ছে। হঠাৎ করে পায়েল সরে গিয়ে একেবারে সিটের কোনায় বসে মিটিমিটি হাসতে থাকে। আর রবি ইশারা করে তাকে কাছে আসবে বলে কেননা সে রোহিতের ঠিক পেছনে বসেছিল তাই পায়েলের দিকে সে যেতে পারবে না। কেননা রোহিত যদি একবার পেছনের দিকে ঘুরে তাকায় তাহলে ওর নজর ওদের দিকে পরবে এমন কি সন্দেহ করতেও পারে। রবি ইশারায় পায়েলকে কাছে আসতে বলে আর পায়েল দুরে থেকে জিভ বের করে ও বুরো আঙ্গুল দেখিয়ে তাকে ক্ষেপানোর চেষ্টা করে। রবি তার স্থানে বসেই হাত বাড়িয়ে পায়েলকে ধরার চেষ্টা করে তো পায়েল তার পিঠের নিচে লুকিয়ে নেয়। তখনি রবি পায়েলের উরুতে চিমটি কেটে দেয় আর পায়েল গোস্সা হয়ে রবির বাহুতে একটা ঘুসি মারে আর ওর মুখ থেকে জোরে বেড়িয়ে যায়-“শয়তান” কোথাকার।

রোহিত- আর কি হলো পায়েল ঘুমের মদ্যেই বরবরাচ্ছিস কেন?

রোহিতের গলার আওয়াজ শুনতেই পায়েল ঝট করে চোখ বন্ধ করে ঘুমের নাটক করতে শুরু করে আর রবি ওকে দেখে হাসতে শুরু করে। একটু পরেই রবি পায়েলের উরুর উপর থেকে স্কার্টটা উপর দিকে সরাতে চাইলে পায়েল ওর হাতকে ঝটকা দিয়ে দুরে সরিয়ে দিয়ে চোখে শাষন করার চেষ্টা করে আর তখনি রবি দুর থেকেই মুখ ভাজিয়ে চুমু দেবার ইশারা করে। পায়েল ওর দিক জিভ বের করে ভেংচি কাটে। রবি ইশারা করেই ওকে অনুরোধ করে দিদি একবার আমার কাছে আসনা? পায়েল ওকে মারার ইশারা করে আস্তে আস্তে বলে- “শয়তান” কোথাকার। পায়েলের কথা শুনে রবি মুচকি হেসে ভাইয়ের দিকে মুখ করে বলে-

রবি- ভাইয়া গাড়িটা কোথাও থামাওনা.. আমার ভীষন পেশাব পেয়েছে।

রবির কথা শুনেই পায়েল চোখ বড় বড় করে ওর দিকে তাকায়। রোহিত যখন গাড়ি স্লো করতে শুরু করে পায়েল আবারও চোখ বন্ধ করে ঘুমের নাটক করতে শুরু করে। রোহিত গাড়ি থামিয়ে নেমে পরে এবং রবিও নেমে একসাইডে পেশাব করতে শুরু করে দেয়। দুচার মিনিট দু ভাই বাহিরের হাওয়া খায় তারপর রোহিত তার ড্রাইভিং সিটে এসে বসে পরে আর রবি যেদিকে পায়েল বসে আছে সেদিক গেট খুলে আর পায়েল ওর দিকে চোখ তুলে তাকাতেই রবি ওর পাছায় একটা চিমটি কাটে আর পায়েল ছিটকে ভেতরের দিকে সরে বসে আর রবি সেখানে পায়েল বসে ছিল সেখানে বসে পরে। এবার পায়েল একেবারে রোহিতের ঠিক পেছনে বসা আর রবি ভুরু কুচকে পায়েলের দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসতে থাকে।

গাড়ি তার গতিতেই চলতে থাকলো পায়েল অপর সাইটে বসে সেও মুচকি মুচকি হাসছিল।এবার রবি সরে গিয়ে দিদির খুব কাছাকাছি বসে পরে। তাদের বসার দুরত্ব অনেকখানি কমে যায় আর পায়েলের হাসির পরিমান বেড়ে যায়। এবার রবি তার হাতের দু আঙ্গুল সিটে রেখে ঘোড়ার মতো হাটানোর ভঙ্গিমায় পায়েলের উরুর কাছে নিয়ে যায় আর এবার পায়েলের মুখের হাসি একেবারে গায়েব হয়ে যায় এবং ঠোট কাপতে শুরু করে আর সে এদিক ওদিক তাকাতে শুরু করে। রবি তার হাত দিদির মকমলের মতো মসৃন উরুতে হাত রাখে আর পায়েলের শ্বাস ঘন হতে শুরু করে আর সেটা বোঝা যায় পায়েলের মোটা আর সুডৌল মাইজোরার উপর নিচ হওয়া দেখে। রবি আস্তে করে ওর স্কার্ট উপরের দিকে সরানোর চেষ্টা করে আর পায়েল তাকে বাধা দেবার চেষ্টা করে।তখনি

রবি- ভাইয়া আমিও ঘুমিয়ে গেলাম… আমারও ঘুম পেয়েছে।

রোহিত- ঠিক আছে শো।

পায়েল মুচকি হেসে রবির দিকে তাকায় রবি তার দিদির খুব কাছে গিয়ে তার থুতনিতে হাত রেখে মুখটা উপরের দিকে তোলে তখন পায়েল রবির চোখের দিকে তাকায় আর রবির চেহারা থেকে হাসির ভাব হারিয়ে যায় এবয় সে তার দিদির ঠোটে নিজের ঠোট রেখে দেয় আর পায়েল তার চোখ বন্ধ করে ফেলে। রবি তার দিকে আরো কাছে টেনে নেয় আর পায়েল কোন বাধা না দিয়ে একেবারে রবির কাছে চলে আসে। রবি ওর দিদির ডাসা মাই গুলো টিপতে শুরু করে আর ঠোটে ঠোট রেখে ঠোটের রস পান করতে শুরু করে। পায়েল তার চোখ বন্ধ রেখে ছোট ভাইকে দিয়ে তার ঠোটের রস পান করাতে থাকে। আর রবি ঠোট চোষার পাশাপাশি দিদির মাই আয়েস করে টিপতে শুরু করে। একটু পরে রবি তার দিদির ঠোট ও গাল চুমু দিতে দিতে পায়েলর জামার দুটো বোতাম খুলে নগ্ণ মাইতে হাত রাখতেই পায়েলের শ্বাস যেন বন্ধ হয়ে আসে আর রবি দিদির নগ্ন মাই কিন্তু শক্ত আর কঠোর মাইয়ের স্পর্শ পায় তো রবি যেন পাগল হয়ে যায় আর শক্ত মাই জোরে জোরে টিপে মজা নিতে থাকে। রবির এ আচরনে পায়েলের গুদ থেকে প্রচুর পরিমানে পানি ছাড়তে শুরু করে ফলে সে রবির শরিরের সাথে নিজের শরীরর আরো সেটে নিতে চায়। তখনি রবি তার দিদির মাই থেকে হাত হাত বেড় করে ওর কোমরে হাত রেখে ওকে নিজের দিকে আরো টেনে নিয়ে ওর রসালো ঠোটে নিজের ঠোট রেখে তার মোটা উরু হাতে মুঠি করে ধরে ধরে টিপতে শুরু করে। এবার রবি তার হাত দিদির কোমর থেকে নামিয়ে তার মোটা পাছার উপর রেখে চাপতে শুরু করে। একটু পরে রবি দিদির ঠোট চুষতে চুষতে একটা হাত নিয়ে প্যান্টির উপর দিয়ে গুদে হাত রেখে মুঠো করে ধরতেই পায়েল যেন একেবারে পাগল হয়ে যায় এবং সে জিভ বেড় করে ভাইয়ের মুখে পুরে দেয় আর রবি বোনের রসালো জিভ চুষতে চুষতে গুদ খামচে ধরে নাড়তে থাকে। পায়েল আরো উত্তেজনায় ভাইয়ের মুখে জিভ পুরে দিতে দিতে দুপা আরো ফাক করে দেয় ফলে রবির সুবিধে হয় গুদ নাড়তে। এবার রবি সাহসের সাথে প্যান্টির ভেতরে হাত ঢুকিয়ে সরাসরি গুদে হাত দেয় এবং খামচে ধরে আর পায়েল একেবারে শিউরে উঠে আর ভাইয়ের অপর নিজেই ধরে তার মাইয়ের উপরে রাখে আর ভাইয়ের মুখে পুরো জিভ ঢুকিয়ে দেবার চেষ্টা করে। রবি তার বোনের রসালো জিভের রস খেতে খেতে একহাতে মাই চটকাতে থাকে আর অপর হাতে রসে জবজবে গুদ খানা সত্তাতে থাকে। এবার রবি একটা আঙ্গুল গুদের ফুটোর মুখে নিয়ে ঘোরাতেই পায়েল পাগল হয়ে যায় এবং সে সিৎকার করার চেষ্টা করে কিন্তু রবির মুখে তার জিভ থাকায় সে সিৎকার করতে পারেনা আর রবি হঠাৎ করেই দিদির গুদের ফুটোতে একটা আঙ্গুল ঢুকিয়ে দেয় আর পায়েল কুকরে গিয়ে শক্ত কাঠের মতো হয়ে যায় ফলে তার শক্ত আর বড় বড় মাই আরো খাড়া ও টান টান হয়ে যায়। এরকম টান টান আর শক্ত মাই টিপতে রবির খুব মজা লাগে এবং সে গুদে আঙ্গুল ঢুকিয়ে রেখে দিদির ঠোটে চুমু খেতে থাকে। পায়েলের ঠোট চুষে চুষে একেবারে লাল করে দেয়। পায়েল তার ঠোট রবির মুখ থেকে সরিয়ে মুখটা রবির গলায় রাখে। আর রবি পায়েলের মাই টেপতে টিপতে ও গুদে আঙ্গুল ঢুকিয়ে রেখে পায়েলের কানে আস্তে করে বলে- “দিদি আমার দিকে তাকাও”। আর পায়েলের মুখটা হাতে ধরে তুলে তার মুখের সামনে রাখে। পায়েল চোখ বন্ধ করেই থাকে আর রবি ওর ঠোটে আবার চুমু দেয় এবং মুখ সরিয়ে নেয়। আবার চুমু দেয়ে আবার মুখ সরিয়ে নেয়। এবার পায়েল চোখ খুলে রবিকে দেখে েআর ঠিক তখনি রবি দিদির গুদে ঢোকানো আঙ্গুলটা বেড় করে ওর সামনেই মুখে পুরে চুষতে শুরু করে আর পায়েল লাজে রবির বুকে মাথা গুজে নেয়। এবার রবি ওকে জরিয়ে ধরে ওর মোটা মোটা মাই আয়েস করে টিপতে টিপতে আবারও একটা আঙ্গুল গুদে ঢুকিয়ে দিয়ে নাড়াতে থাকে। পায়েল পানি ছাড়তে শুরু করে এবয় রবি পায়েলকে সিটে ঠিক মতো বসিয়ে পা দুটো ফাক করে প্যান্টিটা একদিকে সরিয়ে গুদে আঙ্গুল পুরে নাড়তে নাড়তে দিদির দিকে তাকিয়ে থাকে। পায়েল তার চোখ খুলে রবির দিকে তাকায় তখন রবি আবারও গুদ থেকে আঙ্গুল বেড় করে পায়েলকে দেখিয়ে আঙ্গুলটা জিভ দিয়ে চাটতে থাকে। পায়েল উত্তেজনায় পাগল হয়েছিল আর রবির এ আচরনে সে হাল্কা মুচকি হেসে দেয় এবং আবার চোখ বন্ধ করে নেয় আর পা আরো ফাক করে দিয়ে ছোট ভায়ের থেকে গুদ নাড়িয়ে নিতে থাকে। এভাবে মস্তি করতে করতে রাত ২টা বেজে এবং তাদের গাড়ি কখন বাড়ীর গেটের সামনে আসে তারা জানতেই পারেনা। তখনি

রোহিত- আরে ভাই এবার জেগে ওঠো, ঘর এসে গ্যাছে।

রোহিতের আওয়াজ পেয়েই পায়েল ধরফরিয়ে ওঠে এবং স্কার্টটা ঠিক করে নেয় আর রবি ইচ্ছে করে দিদির মাইতে হাত দিয়ে ঝাকাতে ঝাকাতে বলে দিদি ওঠো আর কতো ঘুমাবে। পায়েল ওর আচরনে মুচকি হেসে ওর হাত মাই থেকে সরিয়ে-

পায়েল- “শয়তান” কোথাকার।

বলে এবং তিনজনই গাড়ী থেকে নেমে পরে নিজ নিজ ব্যাগপত্র নিয়ে ঘরের ভেতরে ঢুকে যায়। রাত অনেক হওয়াতে যার যার রুমে গিয়ে তারা ঘুমিয়ে পরে।

More বাংলা চটি গল্প

Leave a Comment