সতীলক্ষ্মীর সর্বনাশ [১] – Bangla Choti Collections

Written by Bumba

প্রথম পর্ব
আমার মা শ্রীমতী শিখা কুণ্ডু। একচল্লিশ বছর বয়সী একজন ভদ্রমহিলা। উনার শরীরের বাঁধুনি চমৎকার। যাকে বলে অনেক পুরুষের কাছে একটা কামুক শরীর। তার গায়ের রং ফর্সা এবং সাধারণ বাঙালী মহিলাদের মতই গোলগাল হৃষ্ট-পুষ্ট শরীর। তার এই অসাধারণ শরীরের মাপ প্রায় ৩৮-৩৬-৪০। কিন্তু তার শরীরের সবচেয়ে দারুণ অংশ হলো তার পাছা। যেমন বড় তেমন গোল আর তেমনি নরম। যখন উনি হাঁটেন তখন সেই পাছার দুলুনি দেখে পাড়ার পুরুষগুলোর অবস্থা খারাপ হয়ে যায়।
উনার পেটটাও ভীষণ সুন্দর, একটু চর্বি জমেছে তাতে বয়সের কারণে। পেটের ঠিক মাঝখানে গোল গভীর নাভী পুরুষদের ধোন দাঁড়ানোতে সাহায্য করে। তার দুধ দুটো টাটকা বড় বড় – একদম গোল। উনি সাধারনতঃ শাড়ী পরেন নাভীর প্রায় পাঁচ-ছয় আঙ্গুল নীচে যা আমাদের প্রতিবেশীদের কাছে গোপন কিছু না।আমি জানি পাড়ার কাকুরা তার পাছার জন্য মরতেও পারে। কিন্তু দুর্ভাগ্য তাদের চোদাতো দূরে থাক একটু ছুঁয়েও দেখার কোনো সুযোগ নেই।
এইরকম একটা যৌন আবেদনময়ী চেহারার অধিকারিণী হওয়া সত্বেও মা কিন্তু একজন পতিব্রতা এবং সতীলক্ষ্মী গৃহবধূই ছিলেন। মাস খানেক আগে ব্যবসার কাজে বাবাকে হলদিয়া যেতে হয়। ওখানে গিয়ে ব্যবসায়িক একটি মামলায় জরিয়ে গিয়ে ওখানেই থেকে যেতে হয় কিছুদিনের জন্য। আমার বাবার এক বন্ধু হলদিয়া থেকে আসেন এবং আমাদের সাথে দেখা করেন। উনার নাম রাজেশ। আমরা তাকে রাজেশ কাকু বলে ডাকি। বয়স প্রায় ৪৭-৪৮ হবে। লোকটার গায়ের রঙ শ্যামবর্ণ। মাথায় চুলের আধিক্য কম, নাকের নিচে একটি সরু গোঁফ। উচ্চতা একটু বেঁটেখাটো হলেও চেহারা বেশ গাঁট্টাগোট্টা। পেটে একটি নেয়াপাতি ভুঁড়িও আছে।
উনি একটু বাচাল প্রকৃতির, কিন্তু কিছুদিনের মধ্যেই উনি আমাদের সাথে খুবই ঘনিষ্ঠ হয়ে যান। প্রথমদিকে অল্প অল্প হলেও পরে সে আমাদের বাড়ীতে ঘন ঘন আসা শুরু করলো। আমার জন্য প্রায়ই বিভিন্ন উপহার নিয়ে আসতেন আর আমার মায়ের সাথে অনেকক্ষণ ধরে গল্প করতেন।
মাঝে মাঝে খেয়াল করতাম যে উনি মা’কে কিছু অশ্লীল জোকস শোনাতেন আর সুযোগ পেলেই মায়ের গায়ে হাত দিতেন। এমন কি একদিন মা তাকে সীমা ছাড়িয়ে না যাবার জন্য অনুরোধও করছিলেন তাও শুনেছিলাম।
সামনেই আমার এ্যানুয়াল পরীক্ষা। তাই একদিন আমি আমার এক বন্ধুর বাড়ীতে গেলাম পরীক্ষার পড়াশুনার ব্যাপারে। মা’কে বলে গেছিলাম যে আমি পরের দিন আসবো। কিন্তু ওখানে কারেন্ট না থাকায় আমি বাড়ীতে ফিরে এলাম রাত দশটার দিকে। মা’কে ফোন না করেই চলে এলাম।
যখন বাড়ীতে ঢুকতে যাবো তখন দেখলাম বাড়ীর বেশীরভাগ ঘরের আলোই নেভানো। মা ঘুমিয়ে পরেছে ভেবে আর উনাকে ডাকলাম না। আমার কাছে ডুপ্লিকেট চাবি ছিলো, সেটা দিয়েই বাড়ীতে ঢুকলাম। বাড়ীতে ঢুকেই ড্রয়িং রুমে একটি আধ-খাওয়া সিগারেট দেখে বুঝলাম যে রাজেশ কাকু এসেছিলেন। কিন্তু তারপরই একটা আশ্চর্য্য জিনিস দেখলাম। দেখলাম যে মা যে শাড়ীটা বিকেলবেলায় পরেছিলেন তা ওখানে পড়ে রয়েছে। খুব অবাক হলাম যে এখানে কেন ওটা ফেলে রেখেছে। কয়েক পা এগিয়ে গিয়ে দেখলাম যে মা’র একটা ব্লাউস ছিঁড়ে মেঝেতে পড়ে রয়েছে। তখন আমার মনে হল যে নিশ্চয় কিছু ঘটেছে।
আমি মায়ের ঘরের দিকে এগিয়ে গেলাম। উনার ঘর বন্ধ এবং ভেতর থেকে ফিস ফিস করে কথা শোনা যাচ্ছে। আমি কি-হোলে চোখ রাখলাম। তারপর যা দেখলাম, দেখে স্তম্ভিত হয়ে গেলাম।

দ্বিতীয় পর্ব
দেখলাম ঘরে টিউবলাইট জ্বলছে… মা ঘরের ভেতর দাঁড়িয়ে আর রাজেশ কাকু মা’র দুধ দুটো ধরে উনাকে দেয়ালের সাথে ঠেসে ধরেছে। মা বলছে “ছাড়ুন আমাকে, না হলে আমি কিন্তু চিৎকার করবো।” কাকু বললো “করো, যতো জোরে পারো চিৎকার করো। বাড়ি তো ফাঁকা, ছেলেও নেই। আর পাড়ার লোক যদি তোমার চেঁচামেচি শুনে আসেও, আমি বলবো তুমি আমাকে এতো রাতে ডেকে এখন সতীপনা দেখাচ্ছো। আমার কি আর হবে? খুব বেশী হলে আমাকে সবাই মিলে বাড়ি থেকে বের করে দেবে। কিন্তু তারপর তোমার কতোটা বদনাম হবে ভেবে দেখেছো? আর যদি অরুণ (আমার বাবা) এইসব জানতে পারে তাহলে আর তোমার সঙ্গে ঘর করবে ভেবেছো? এছাড়া আমার কাছে তো তোমার ন্যাংটো হয়ে কাপড় বদলানোর ভিডিওটা আছেই, যেটা আমি গতকাল লুকিয়ে তুলেছিলাম। বেশি বারাবাড়ি করলে ওটা নেটে ছেড়ে দেবো। তারপর দেখি তোমাকে কে বাঁচায়!” বুঝতে পারলাম কাকু কাল কোনো এক সময় আমার অবর্তমানে আমাদের বাড়ি এসে মায়ের ড্রেস চেঞ্জের গোপন ভিডিও বানিয়ে নিয়ে গিয়েছে। আর সেটা দেখিয়েই মা’কে এখন ব্ল্যাকমেইল করে আয়ত্তে আনার চেষ্টা করছে। কাকুর এতোগুলা ধমকি একসাথে শুনে মনে হলো মা যেনো কিছুটা ভীত এবং দিশেহারা হয়ে গিয়ে হাতের বাঁধন যেই একটু আলগা করলো ওমনি দেখলাম কাকু কালবিলম্ব না করে মা’কে পুনরায় জরিয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা করতে লাগলো আর মা উনার মুখ ঘুরিয়ে নেবার চেষ্টা করতে লাগলো। দেখলাম মা এখন উপরে শুধু একটা সাদা ব্রা আর নিচে বাড়িতে পড়ার একটা কিছুটা রঙ চোটে যাওয়া কালো রঙের সায়া পরে আছে। কাকু মা’কে জড়িয়ে ধরলো। আমি স্পষ্ট দেখতে পেলাম যে মায়ের দুধ দুটো রাজেশ কাকুর বুকের সাথে মিশে যাচ্ছে। আমি চিৎকার করে ঘরে ঢুকতে গেলাম কিন্তু পারলাম না। আমার ভেতর থেকে কে যেন ব্যাপারটা উপভোগ করতে বললো। মায়ের দুধ এখনও ব্রা-তে ঢাকা। আমি অপেক্ষা করতে লাগলাম যে কখন রাজেশ কাকু ওগুলো খুলবে। মা কাকুর হাত ছাড়িয়ে চলে যেতে চাইলো কিন্তু রাজেশ কাকুর সাথে শক্তিতে পেরে উঠল না।
মা করুণ সুরে রাজেশ কাকুকে বললো “ওঃ, প্লীজ দাদা, দয়া করে আমার এরকম সর্বনাশ করবেন না। আমি বিবাহিতা। আমার একটি বড় ছেলে আছে… এটা ঠিক না… এটা পাপ।” কিন্তু কাকু বললো, “শিখা … তুমি যা বলছো তা সবই সত্যি আমি জানি, কিন্তু এখানে কিছুই বেঠিক নয়, কিছুই পাপ নয়। Come on dear, first of all You are a lady… lady of this house who needs to be loved by a Man.”
এরপর রাজেশ কাকু মা’র সায়ার দড়ি খুলতে শুরু করলো। অনেক বাধা দিয়েও শেষপর্যন্ত মায়ের নিম্নাঙ্গ অনাবৃত হয়ে গেল, কারণ মা বাড়িতে বিশেষত রাতে ঘুমাতে যাওয়ার সময় প্যান্টি পরে না। সায়াটা খুলে নিয়ে কাকু পাছার জায়গাটা তে কিছুক্ষণ শুঁকে ওটা মাটিতে ফেলে দিলো। আমার বুঝতে বাকি রইলো না এই লোকটা কতটা নোংরা মানুষিকতার। রাজেশ কাকু মা’র বিশাল পাছায় প্রথমে কিছুক্ষণ হাত বোলালো। তারপর পাছার বিরাট দাবনা দুটো বুভুক্ষুর মতো ময়দা মাখার মত করে টিপতে লাগলো। কাকু উনাকে ধরে ঘুরিয়ে দিলো। আমি মায়ের পাছাটা পুরো দেখতে পেলাম। মায়ের পাছাটা এখন দরজার দিকে ফেরানো। তাই, আমি মায়ের পাছাতে কাকুর হাতের সব কার্য্যকলাপ গুলো পরিস্কার দেখতে পাচ্ছি। কিছুক্ষণ দাবনা দুটো চটকানোর পরে, পাছায় হালকা জোরে কয়েকটি চড় মেরে ওল্টানো কলসির মতো পাছার ফুলো অথচ টাইট দাবনা দুটি দুলিয়ে দিতে লাগলো। রাজেশ কাকু এখন মায়ের পুরো পাছাটাই টেপা শুরু করেছে। দুই হাত দিয়ে উনার পাছার পুরো মাংস খামচে ধরে পাগলের মত একজন সম্ভ্রান্ত পরিবারের সতীলক্ষ্মী মহিলার পরিপূর্ণ পাছা টিপে চলেছে। একসময় কাকু মায়ের পাছার দাবনা দুটো ফাঁক করে পাছার ফুটোতে আঙ্গুল ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করলো।
মা পিছনে হাত নিয়ে গিয়ে রাজেশ কাকুর হাত’টা ধরে নিজের পাছার ফুটো থেকে কাকুর আঙুল টা বের করার ব্যর্থ চেষ্টা করতে লাগলো। মা’র মনোবল আস্তে আস্তে শেষ হয়ে আসছে দেখে রাজেশ কাকু এবার উনার ব্রা-তে হাত দিলো এবং মাও যথারীতি বাধা দিতে গেলো কিন্তু কাকুর পুরুষালি শক্তির কাছে সেই বাধা ঠিকলো না বেশিক্ষণ। পিছনের ক্লিপ টা জোর করে খুলে মায়ের হাতদুটো উপর দিকে তুলে ব্রা’টা মাথা দিয়ে গলিয়ে খুলে নিলো। মাটিতে নিক্ষেপের আগে ব্রা এর কাপ দুটো ভালো করে শুঁকে নিলো।মায়ের উর্ধাঙ্গও অনাবৃত হয়ে গেলো। মায়ের মুখ দিয়ে অস্ফুটে শুধু একটি কথাই বেরিয়ে এলো “হে ভগবান!”
রাজেশ কাকু উল্লাসিত হয়ে বলে উঠলো “আমার জীবনে অনেক মহিলার মাই দেখেছি কিন্তু তোর মতো এরকম দুর্দান্ত বড়, গোল আর টাইট মাই আমি জীবনেও দেখিনি মাগী।”
কিছুদিন আগে মাত্র পরিচয় হয়েছে যে লোকটির সঙ্গে, তার হাতে এইরকমভাবে লাঞ্চিত হওয়াতে মা এমনিতেই অপমানে কুঁকড়ে যাচ্ছিলো। তার উপর হঠাৎ তুমি থেকেই ‘তুই’ আর শিখা থেকে ‘মাগী’ এইদুটি শব্দের পরিবর্তন শুনে মা চমকে উঠলো। বললো “মুখের ভাষা ঠিক করুন।”
“চুপ শালী, মুখ টা ফাঁক কর তোর ঠোঁটদুটো খাবো এখন।” মা’কে নিজের দিকে ঘোরাতে ঘোরাতে কাকুর উত্তর।
দেখলাম মা অপমানে, লজ্জায় নিজের মুখ নিচু করে রেখেছে আর নিজের ঠোঁটদুটো প্রাণপণে বন্ধ করে রেখেছে, যাতে অসভ্য-শয়তান লোকটা মুখটা খুলতে না পারে। কাকু কে দেখলাম এক হাতের আঙুলগুলো দিয়ে মায়ের নাক’টা চেপে ধরে অন্য হাত দিয়ে মায়ের গালদুটো পুরো শক্তিতে চেপে ধরলো। এর ফলে যেটা হলো শ্বাস নিতে না পারার জন্য স্বাভাবিকভাবেই মায়ের ঠোঁট জোড়া উন্মুক্ত হয়ে গেলো। তৎক্ষনাৎ কাকু নিজের কালো, খসখসে, মোটা ঠোঁট মায়ের গোলাপি, রসালো ঠোঁটের মধ্যে ডুবিয়ে দিলো আর পাগলের মতো চুষে, কামড়ে খেতে লাগলো। প্রায় ১০ মিনিট এইভাবে ঠোঁট খাওয়ার পরে কাকু বললো “জীভ টা বের কর মাগী” মা কে দেখে মনে হলো বাধা দেওয়ার শক্তিটুকু বোধহয় শেষ হয়ে গিয়েছে। একটা দীর্ঘশ্বাস ফেলে মা নিজের মুখ’টা খুলে দিলো আর রাজেশ কাকু প্রাণভরে মা’র জিহ্বা লেহন করতে লাগলো। এইভাবে প্রায় ১৫ মিনিট মা’র মুখের সমস্ত রস পান করার পর যখন রাজেশ কাকু মা’কে ছাড়লো তখন মায়ের মুখ থেকে আবার একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো। নির্মম, নির্দয়, নোংরা মনের পার্ভাট লোকটা মা’র গালে আলতো করে কয়েকটা চুমু খেলো। তারপর গালদুটো চেটে, চুষে মাঝে মাঝে কামড়ে দিতে লাগলো। কাকুর লালায় গালদুটো চকচক করতে লাগলো। এইভাবে কিছুক্ষণ চলার পরে কাকু মা’কে ছেড়ে কয়েক’পা পিছিয়ে বাবা-মায়ের বিয়ের খাটে গিয়ে বসলো।

তৃতীয় পর্ব
“হাত দুটো মাথার উপরে তোলো তো সোনা” বাবা-মায়ের বিয়ের বিয়ের খাটে বসে নিজের জামা-প্যান্ট খুলতে খুলতে মাকে গম্ভীর গলায় বললো রাজেশ কাকু। মা’কে চুপচাপ দাঁড়িয়ে থাকতে দেখে এবার কাকুর হুঙ্কার “কি হলো রেন্ডি… ভদ্রভাবে কথা বললে বুঝতে পারিস না? মাথার উপর তোল হাতদুটো। না হলে কিন্তু ভিডিওটা ….”
কাকুর কথা শেষ হওয়ার আগেই ভীতসন্ত্রস্ত হয়ে অসহায় ভাবে এদিকওদিক তাকিয়ে মাধার উপর হাতদুটো তুলে দাঁড়ালেন আমার মাতৃদেবী। কী-হোল দিয়ে টিউবলাইটের আলোয় সামনে থেকে ভালোভাবে এই প্রথম মায়ের নগ্নরূপ দেখতে পেলাম।
উত্তেজক গল্প লিখতে বসেছি বলে মা’কে অপরূপা সুন্দরী এবং ‘Greek goddess’ এর সঙ্গে তুলনা করলে সেটা একেবারেই মিথ্যে কথা বলা হবে।
মায়ের গায়ের রঙ ফরসার দিকে হলেও একেবারে দুধে-আলতা নয়। নাক টা একটু বোঁচা (আমার ঠাকুমা মজা করে বলতেন বৌমার নাকের উপর দিয়ে মনে হয় কেউ রোড-রোলার চালিয়ে দিয়েছে), ঠোঁট জোড়া একটু মোটা। গালদুটো সামান্য ফোলা আর হাসলে গালে টোল পরে। তবে মায়ের চোখদুটি খুব মোহময়ী। সব মিলিয়ে মুখের মধ্যে একটা হাল্কা কামুকী ভাব আছে।
আর পাঁচটা আটপৌরে বাঙালি গৃহবধূর মতোই চেহারার বাঁধুনি। হাত মাথার উপর উঠে থাকার জন্য মায়ের বগল টা দেখতে পেলাম। খুব ছোটো ছোটো ট্রিম করা গোটাকয়েক কোঁকড়ানো কালো রেশমি চুল (এক্ষেত্রে বাল শব্দটা ব্যবহার করলাম না) সেখানে বিদ্যমান।
আমার চোখ আস্তে আস্তে নিচের দিকে নামতে লাগলো। মায়ের ভারী, বড় এবং গোলাকার স্তনের কথা তো আগেই উল্লেখ করেছি। কিন্তু যেটা দেখে অবাক হলাম, সেটা হলো এতো ভার সহ্য করেও স্তনযূগল নিম্নগামী হয়েনি। যথেষ্ট টাইট। তারমানে তখন ওই নোংরা লোকটা যা বলছিলো তা ঠিকই।
মায়ের স্তনজোড়া গায়ের রঙের থেকে অপেক্ষাকৃত অনেকটাই ফরসা। এটা অবশ্য সারাক্ষণ ব্লাউজ, ব্রায়ের তলায় ঢাকা থাকার দরুন সূর্যের আলো থেকে বঞ্চিত হওয়ার জন্য না অন্য কোনো কারণে সেটা জানি না। স্তনের ঠিক মাঝখানে হাল্কা খয়েরী রঙের ইসদ ফোলা বলয় বা areola যার ব্যাসার্ধ তো মেপে বলা সম্ভবপর নয়, তবে চোখে দেখার আন্দাজে বলা যায় একটা বড় চাকতির মতো হবে। অসংখ্য ছোটো ছোটো দানাযুক্ত বলয়দ্বয়ের উপর গাঢ় খয়েরী রঙের আঙুরের মতো একটি করে বোঁটা যেনো তাকিয়ে আছে আর আমন্ত্রণ জানাচ্ছে তাদের দিকে।
আমার চোখ আরও নিচের দিকে নামতে লাগলো। পেটে সামান্য চর্বি আর তার মাঝখানে একটি গভীর এবং বেশ বড়ো নাভী পুরো ব্যাপারটাকে বেশ উত্তেজক করে তুলেছে।
এবার আরও নিচে নামার পালা। নাভীর নিচে অপারেশনের একটি সেলাইয়ের দাগ। ওটা হলো মাতৃত্বের চিহ্ন। আমি “সিজারিয়ান বেবি” ছিলাম। তার নিচ থেকে শুরু হওয়া খুব ছোটো ছোটো কোঁকড়ানো বালের জঙ্গলের মধ্যেও মায়ের গুদের চেরা’টা দেখতে পেলাম।
এতক্ষণ এই অপরূপ দৃশ্য দেখতে দেখতে কোথায় হারিয়ে যাওয়া গেছিলাম।
“কাছে এসো শিখা” রাজেশ কাকুর গম্ভীর গলায় যেনো সম্বিত ফিরে পেলাম।
কাকুর দিকে চোখ গেলো। লোকটা ততক্ষণে নিজের টি-শার্ট, প্যান্ট, ভেতরের স্যান্ডো গেঞ্জি খুলে ফেলেছে। শুধু একটা গাঢ় নীল রঙের জাঙ্গিয়া পরে বসে রয়েছে। লোকটার মাথায় চুলের আধিক্য না থাকলেও সারা গায়ে চুল বা লোমের আধিক্য অনেক বেশি। বিশেষত বুকে আর সারা পায়ে প্রচুর লোম। “কি হলো কি? ডাকছি তো, এসো”। মা’কে তখনও দাঁড়িয়ে থাকতে দেখে কাকু এবার গলাটা আরও গম্ভীর করে বললো।
মা আস্তে আস্তে কাকুর কাছে গিয়ে দাঁড়ালো।
কোনো মাগীপাড়ার বেশ্যা নয়। একজন নির্ভেজাল, পতিব্রতা, সতীলক্ষ্মী গৃহবধূকে ব্ল্যাকমেইল করে তার অপরূপ এবং ভয়ানক উত্তেজক উলঙ্গ শরীরটা কে এতো কাছ থেকে দেখে লোকটা কিছুক্ষণ মোহিত হয়ে মায়ের দিকে তাকিয়ে থাকলো। মায়ের বুক দুটোর দিকে অপলক তাকিয়ে থাকতে দেখলাম লোকটা কে। হায়নার মতো লোভাতুর চোখ দিয়েই যেনো গিলে খেতে লাগলো আমার সতীলক্ষ্মী নগ্ন মাতৃদেবীর রূপ।
“হাত দুটো তুলে রাখো” এই বলে কাকু নিজের নাক টা নিয়ে গেলো মায়ের বুকের একদম কাছে। তারপর স্তনযূগলে নাক ডুবিয়ে প্রাণভরে কিছুক্ষণ ঘ্রাণ নেওয়ার পরে নিজের সারা মুখ ঘসতে লাগলো মায়ের বুকেদুটোয়। কাকুর খোঁচা খোঁচা দাড়ির ঘর্ষণে বুকে সুড়সুড়ি লাগায় অস্বস্তি হচ্ছিলো মায়ের। নিজের বুক কাকুর থেকে সরিয়ে নিতে গেলে কাকু হাতের বিশাল থাবা দিয়ে চেপে ধরলো আর বললো “কি সুন্দর একটা মেয়েলি গন্ধ তোমার মাই তে শিখা!” এই বলে লোকটা এবার মা’কে জোর করে নিজের কোলে বসালো আর মায়ের গলা, ঘাড় আর গালে মুখ ঘষতে লাগলো। এরপর কাকুর নজর গেলো মায়ের ঘেমো বগলে। ওখানে নিজের মুখ নিয়ে যেতেই মা একটা ঝটকা দিয়ে কাকুর কোল থেকে উঠে পড়তে গেলো। কারণ ওইরকম নোংরামো মায়ের সঙ্গে তো আগে কেউ করেনি। তাই বগলে পরপুরুষের মুখের স্পর্শ মা সহ্য করতে পারলো না। কিন্তু কাকুর শক্তির কাছে মা আর কি করে পারবে! মা’কে আবার নিজের কোলে বসিয়ে মায়ের ডান হাতটা মাথার উপর তুলে বগলে মুখ গুঁজে দিলো আর কুকুরের মতো ফোসফোস করে শুঁকতে লাগলো মায়ের ঘেমো বগলের গন্ধ। মায়ের শত বাধাও কোনো কাজে আসছিল না। প্রায় মিনিট দশেক বগলে মুখ ডুবিয়ে থাকার পরে কাকু যখন মুখ তুললো তখন দেখলাম খুব ছোটো ছোটো করে কাটা কোঁকড়ানো চুলগুলো কাকুর মুখের লালায় ভিজে গিয়েছে। তার মানে এতক্ষণ ধরে ঘেমো বগলের গন্ধ শুঁকতে শুঁকতে চেটে-চুষে একসা করেছে ওখানে।
এবার কাকু মুখ খুললো। “শিখা, কি সুন্দর মাগী শরীরের ঘেমো কূট গন্ধ ওখানে তোমার। আর তুমি আমাকে মুখ দিতে আটকাচ্ছিলে? কি মাখো ওখানে?”
এইসব কথা শুনে মা প্রথমে থতমত খেয়ে গিয়ে কিছুক্ষণ চুপ করে থেকে তারপর মৃদুস্বরে বললো “ওখানে আলাদা করে আবার কি মাখবো? Biocare Gold Cream দিয়ে যখন body massage করি তখন ওখানেও লাগাই। তাই বলে ওখানে কেউ মুখ দেয়? ছিঃ.. আপনি ভীষণ নোংরা লোক।”
প্রথমত এতোক্ষণ পর মায়ের মুখের কথা, তার উপর কৈফিয়তের ঢঙে এইরকম উত্তর শুনে আমি যারপরনাই অবাক হলাম।
“তোর শরীরের গন্ধ আমাকে পাগল করে দিয়েছে মাগী, এবার বাঁ দিকের বগলটা খাবো” এই বলে মা কিছু creation দেওয়ার আগেই লোকটা মায়ের বাঁ হাতটা তুলে বগলে মুখ ডুবিয়ে দিলো। মায়ের মুখ দিয়ে অদ্ভুত রকমের একটা আওয়াজ শুনতে পেলাম। “আহঃ প্লিজ দাদা, কি করছেন। ছাড়ুন…. সুড়সুড়ি লাগছে তো…. প্লিইইইইইইইজ… উহঃ… মা গো”
একইভাবে কিছুক্ষণ পর যখন কাকু মুখ তুললো ওখান থেকে, দেখলাম ডান বগলের মতোই অবস্থা করেছে চেটে-চুষে-কামড়ে।
“দেখেছিস আমার টা কিরকম দাঁড়িয়ে গেছে তোর শরীরে গরমে” এই বলে মায়ের একটা হাত ধরে জাঙিয়ার উপর দিয়েই নিজের ঠাটানো বাঁড়ায় স্পর্শ করালো।
“কি করছেন কি, ছাড়ুন” এই বলে মা হাতটা সরিয়ে নিতে গেলো কিন্তু কাকু শক্ত করে মায়ের হাত টা চেপে ধরে নিজের জাঙিয়ার ভেতর নিয়ে গেলো।
“একটু আদর করে দাও আমার হাতিয়ার টা কে সোনা। আর কিছু চাইবো না তোমার কাছে। দেখেছো কি অবস্থা হয়েছে এটার।” এই বলে কাকু এক টানে নিজের জাঙিয়া টা খুলে ফেললো।
মা এবং আমার দু’জনের সামনেই প্রকট হলো রাজেশ কাকুর ‘হাতিয়ার’।
লোকটার গায়ের রঙ কালো হলেও বাঁড়া টা তে যেনো আলকাতরা লেপে এনেছে মনে হলো। কুচকুচে কালো একটা মোটা সাপের মতো ফণা তুলে আছে কাকুর ধোন। তার নিচে ততোধিক কালো দেশি মুরগীর ডিমের মতো কালো কোঁকড়ানো বালে ভরা একজোড়া বীচি ঝুলছে।
তখন পর্যন্ত বাস্তব জীবনে আমার দেখা সবচেয়ে ভয়ানক ধোন ছিলো ওটা। স্কেল দিয়ে মাপা সম্ভব না হলেও আপাতদৃষ্টিতে প্রায় আট ইঞ্চি লম্বা আর দুই ইঞ্চি মোটা তো হবেই। কাকুর বাঁড়ার এই রূপ দেখেই হোক বা লজ্জাতেই হোক মা চোখ বন্ধ করে ফেললো। শুধু গলা দিয়ে অস্ফুটে দিয়ে বের হয়ে এলো একটি শব্দ – “ওহ্, কি ভয়ানক!”
রাজেশ কাকু বললো “কি হলো শিখা, এই জিনিস কি তুমি আগে দেখোনি? একবার চোখটা তো খোলো সোনা। ভালো করে দ্যাখো তোমার নাগরের হাতিয়ার” লোকটা বুঝে গিয়েছে একটা ভদ্র ঘরের সতীলক্ষ্মী বউকে ইচ্ছেমতো ব্যবহার করতে গেলে খেলিয়ে তুলতে হবে। জোরজবরদস্তি করে মজা লোটা যাবে না।
মা আস্তে আস্তে চোখ খুলে তাকালো আর বললো “নাহ্… এটা ভীষণ বড়ো…”
রাজেশ কাকু বললো, “আচ্ছা তাই? কেনো তোমার স্বামীরটা কত বড়?” এই বলে মা’র একটা হাত নিজের বাঁড়াতে ধরিয়ে দিলেন আর আগুপিছু করাতে লাগলেন। ” বলো সোনা কতো বড়?”
মা আমতা আমতা করে বললেন, “নাহ্ মানে… আআপ.. আআআপনার মতো.. এতো বড়ো না”।
“তাহলে? বলো শিখা বলো!!” এর ফাঁকে হঠাৎ করেই দেখলাম কাকু নিজের হাতটা সরিয়ে নিয়েছে আর মা আপনমনে কাকুর বাঁড়া খেঁচে চলেছে।
“আপনারটার অর্ধেক হবে।” মায়ের লজ্জা মেশানো এই উত্তর শুনে রাজেশ কাকু মনে মনে খুশি হলো আর ভাবলো মাগীটাকে বিছানায় নেওয়ার এটাই সবথেকে ভালো সুযোগ।
কাকু এবার মা’কে নিজের কোল থেকে নামিয়ে বিছানায় বসিয়ে দিলো আর বললো “এবার তোকে খাবো মাগী।”
মা প্রমাদ গুনলো… কাঁপাকাঁপা গলায় বললো “প্লিজ, এতোবড়ো সর্বনাশ আমার করবেন না দাদা।”
“আরে ভয় পাচ্ছিস কেনো? কিচ্ছু করবো না। শুধু একটু আদর করবো এখন তোকে। আর কিচ্ছু না। তোকে কি আমি এই ফাঁকা বাড়িত জোর করে চুদতে পারতাম না? বল? কেউ কিছু করতে পারতো না আমার। তোর বরের চাবিকাঠিও আমার কাছেই বাঁধা। আমি যতদিন চাইবো, ওই ভেরুয়া টা হলদিয়া তেই পড়ে থাকবে।”
এবার, বাবার হলদিয়া তে ব্যবসার কাজে হঠাৎ করে ফেঁসে গিয়ে ওখানে আটকে থাকার আসল কারণটা বুঝতে পারলাম।
মা ভয়ে ভয়ে জিজ্ঞেস করলো “কি বলছেন কি? আপনিই তাহলে ওকে ওখানে…….” এইটুকু বলে কান্নায় মায়ের গলা আটকে এলো।
“চিন্তা করিস না, আমি কারোর কোনো ক্ষতি করবো না। শুধু একটু আদর… শুধু একটু… তোকে যেদিন আমাদের businesses party র get-togather এ প্রথম দেখেছিলাম সেদিনই পাগল হয়ে গিয়েছিলাম তোকে পাওয়ার জন্য।” এইসব বলতে বলতে লোকটা মায়ের ঘারের নিচে দুটো বালিশ দিয়ে মাকে আধশোয়া অবস্থায় বিছানায় শুইয়ে দিলো।
মা বাধা দেওয়ার ব্যর্থ প্রচেষ্টা করতে লাগলো।
কাকু এবার মায়ের উপর চড়ে বসলো। মা চিৎকার করে কিছু একটা বলতে যাচ্ছিলো। কিন্তু তৎক্ষনাৎ কাকু নিজের কালো ঠোঁটজোরা দিয়ে মায়ের ঠোঁট চেপে ধরলো। মা’র মুখের কথা মুখেই হারিয়ে গেলো। মনের স্বাদ মিটিয়ে আবার মায়ের মুখের সমস্ত রস আস্বাদনের পরে গলা চাটতে চাটতে আর তার সঙ্গে অসংখ্য কামড় বসাতে বসাতে রাজেশ কাকু মায়ের বুকে নেমে এলো। ‘জাল-নিবদ্ধ রোহিত’ এর মতো ওই নোংরা লোকটার নাগপাশে আটকা পড়ে দেখলাম মায়ের চোখ দিয়ে জল গড়িয়ে পরছে।
রাজেশ কাকু এখন হাতে স্বর্গ পেয়েছে তাই সেইদিকে ভ্রুক্ষেপ না করে এইবার মায়ের মাইদুটো নিয়ে পড়লো।

চতুর্থ পর্ব
মায়ের বড়ো বড়ো অথচ টাইট স্তনযূগল দেখে লোকটা আর নিজেকে স্থির রাখতে পারলো না।বুভুক্ষুর মতো হামলে পরলো আমার জন্মদাত্রী মায়ের মধুভান্ডের উপর।
এতোটাই বড়ো ছিলো মায়ের এক-একটা স্তন, কাকুর অতবড়ো হাতের থাবাতেও আঁটছিলো না। দু’হাতে ডানদিকের মাই টা সর্বশক্তি দিয়ে কচলাতে কচলাতে কাকু বললো “পাড়ার সবাইকে দিয়ে টিপিয়ে টিপিয়ে কতো বড়ো বানিয়েছিস রে মাগী তোর ম্যানাগুলো!”
“ছিঃ, এইসব কি বলছেন কি? আহ্ আস্তে… উঃ মা গো…. লাগছে তো… আআআমি কোনোদিন কাউকে হাত দিতে দিইনি ওখানে আমার স্বামী ছাড়া। উনিও অবশ্য খুব একটা উৎসাহ দেখাতেন না এইসব কিছু করার। আপনি আমাকে ফাঁদে ফেলে আমার সাথে এইরকম করছেন প্রথম। আপনি একটা নোংরা লোক। কিন্তু জানলা টা বন্ধ করতে দিচ্ছেন না কেনো? পর্দাগুলো সব উড়ছে। কেউ যদি এসে যায় সর্বনাশ হয়ে যাবে।” ফিসফিস করে বললো মা।
কাকু বললো “সে তো বুঝতেই পেরেছি তোর স্বামী একটা অপদার্থ। তোকে সেভাবে ব্যবহার করতেই পারেনি। না হলে এতো বড়ো মাই যার, বিয়ের এতো বছর পর দু-দু’টো বাচ্চা বিয়োনোর পরেও এতো টাইট কি করে থাকে! আর জানলা নিয়ে তোমাকে ভাবতে হবে না সোনা। হাওয়া আসছে, আসতে দাও। তুই শুধু আমাকে খুশী কর।” এই বলে কাকু বাঁ দিকের স্তনটা দু’হাতে আঁকড়ে ধরে নির্দয়ভাবে মর্দন করতে লাগলো। এখানে বলে রাখি আমার ছোটো বোন পৃথা এবার মাধ্যমিক দিলো। ওর যখন পাঁচ বছর বয়স তখন ওকে আমার মামারবাড়ির দাদু ওদের বাড়িতে নিয়ে যায় পাকাপাকি ভাবে। পাশের পাড়াতেই অবশ্য আমার মামারবাড়ি। এর পেছনে দু’টো কারণ আছে।
প্রথমতঃ আমার বাবার আর্থিক অবস্থা সেইসময় এতোটাই খারাপ ছিলো (এখনো যে খুব একটা উন্নতি হয়েছে তা নয়) যে দুটি সন্তান একসঙ্গে মানুষ করা একটু কষ্টকর ছিলো। আর দ্বিতীয়তঃ আমার একমাত্র মামা নিঃসন্তান ছিলো। তাই মামা-মামীর স্বার্থেই দাদু এই পদক্ষেপ টা নেয়। এতে করে এক ঢিলে দুই পাখি মারা হয়ে গেলো। বাবা প্রথমদিকে রাজি ছিলো না ব্যাপারটা তে। বোনেরও খুব একটা ইচ্ছে ছিলো না মা-বাবাকে ছেড়ে যাওয়ার। কিন্তু যেহেতু আমাদের মামারবাড়ির অবস্থা ভালো, তাই বোনের ভালোভাবে মানুষ হওয়ার স্বার্থে মা ওকে ওখানে একপ্রকার জোর করেই পাঠিয়েছিলো। এই ব্যাপারটা আমার বোন পৃথা কোনোদিনই ভালোভাবে মেনে নিতে পারেনি। এতো ছোটো বয়সে মা’কে ছেড়ে যাওয়ার জন্য ওর একটা অভিমান তৈরি হয়েছিলো মায়ের উপর। সেটা আরও জোড়ালো হয়েছে মামীর প্ররোচনায়। আমার মায়ের সঙ্গে মামীর সম্পর্ক কোনোদিনই ভালো নয়। এইভাবেই মায়ের সঙ্গে আস্তে আস্তে মানুষিক দুরত্ব বেড়ে গিয়েছে তার নিজের মেয়ে পৃথার।যাই হোক, প্রায় ১০ মিনিট এইভাবে পাল্টাপাল্টি করে মায়ের স্তনদ্বয় মর্দনের পরে কাকু নিজের জিভ টা সরু করে মায়ের বোঁটার কাছে নিয়ে গেলো। জিভ বোঁটা স্পর্শ করতেই মা কেঁপে উঠলো। লোকটা মা’কে বিছানার সঙ্গে শক্ত করে চেপে ধরে মাইয়ের বোঁটা, বোঁটার চারপাশের বলয়ের সঙ্গে পুরো মাইটা চাটতে লাগলো। এইভাবে কিছুক্ষণ মাই চাটনের পরে কাকু তার দু’হাত দিয়ে বাঁ দিকের মাইটা শক্ত করে ধরে মুখ টা যতটা সম্ভব হাঁ করে বোঁটা আর তার চারপাশের মাংস সহ মাইয়ের অনেকখানি মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে কামড়ের সঙ্গে টেনে টেনে চুষতে লাগলো আর ডানদিকের মাইয়ের বোঁটা টা কখনো নখ দিয়ে খুঁটে দিতে লাগলো, কখনো রেডিওর নবের মতো দুই আঙুলের মধ্যে নিয়ে সজোরে মুচড়ে দিতে লাগলো আবার কখনো পৈশাচিক উল্লাসে উপর দিকে টেনে টেনে ধরতে লাগলো।
“উফফফফফফফফ… ব্যাথা লাগছে…. আউচ্… উহ্ মা গো…. একটু আস্তে…. প্লিজ…. কামড়াবেন না…. উম্মম্মম্মম্ম….” ক্রমাগত স্তন নিপিড়নের ফলে এইভাবে মায়ের মুখ দিয়ে যন্ত্রণা মিশ্রিত শিৎকার বেরিয়ে আসতে লাগলো।
প্রায় ১৫ মিনিট এইভাবে চলার পরে কাকু যখন বাঁ দিকের মাই থেকে মুখ তুললো দেখলাম টিউবলাইটের আলোতে লোকটার থুতু এবং লালাতে মাখামাখি হয়ে বোঁটা টা চকচক করছে আর আগের থেকে অনেকখানি ফুলে গিয়েছ। অতিরিক্ত টেনে টেনে চোষার জন্য লম্বাদানা কালো আঙুরের মতো লাগছে স্তনবৃন্ত’টা কে। এছাড়া সারা মাই জুড়ে অজস্র কামড়ের দাগ দেখতে পেলাম।
মায়ের কানে কানে কাকু কিছু একটা বললো। দেখলাম একটা দীর্ঘশ্বাস ফেলে মা ডান হাতটা মাথার উপরে ওঠালো আর কাকু একটুও সময় নষ্ট না করে বগলে নিজের মুখ টা গুঁজে দিলো। শুধু কাকুর মুখ থেকে ফোসফোস শব্দ শুনতে পাচ্ছিলাম।
বুঝতে পারছিলাম শয়তান লোকটা আস্তে আস্তে মা’কে নিজের কন্ট্রোলে এনে ফেলছে। বগল থেকে মুখ সরিয়ে কাকু এবার মায়ের ডানদিকের মাইটা নিয়ে পড়লো। চেটে-চুষে-কামড়ে একসা করে দিলো। তার সঙ্গে বাঁদিকের মাই মর্দন চলতে লাগলো পৈশাচিক ভাবে।
“কিন্তু তুমি তো আমার প্রশ্নের উত্তর দিলে না সোনা! কাউকে দিয়ে না টিপিয়েও এতো বড়ো বড়ো কি করে হলো তোমার ম্যানাগুলো” কাকুর হঠাৎ এইরকম প্রশ্নে মা কিছুটা হকচকিয়ে গিয়ে কপট রাগ দেখিয়ে বললেন “জানি না যান, আপনি খুব নোংরা মনের মানুষ।”
বেশ বুঝতে পারছিলাম শুধু শারীরিক ভাবে নয় মানুষিক ভাবেও কাকু মা কে হিউমিলিয়েট করতে চাইছে।
হঠাৎ মায়ের মুখ দিয়ে “আউচ” শব্দ বেরিয়ে এলো। দেখলাম কাকু আমার জন্মদাত্রী সতীলক্ষ্মী মায়ের কোঁকড়ানো বালে ভরা গুদ ঘাঁটতে লাগলো। মা একবার শেষ মরিয়া প্রচেষ্টা করতে গেলো কাকুর হাতদুটো সরিয়ে দেওয়ার। কিন্তু লোকটা তৎক্ষনাৎ মায়ের হাতের কব্জিদুটো নিজের বাঁ হাত দিয়ে ধরে মাথার উপর উঠিয়ে দিলো আর ডান হাত দিয়ে কোঁকড়ানো চুলভর্তি গুদের চেরাটা ঘষতে ঘষতে একটা আঙুল গুদের ভেতর ঢুকিয়ে দিলো।
“শালীর গুদ পুরো রসে ভিজে টইটম্বুর আর মুখে সতীপনা দেখাচ্ছে।” এই বলে মুখ আবার মায়ের ডানদিকের মাইয়ের কাছে নিয়ে এসে বোঁটাসুদ্ধ মাইয়ের অনেকখানি মুখের মধ্যে ঢুকিয়ে চাকুমচাকুম করে চুষতে লাগলো। আর এদিকে গুদে ঊংলি করার গতি বাড়িয়ে দিলো।
মা আবার “আউচ, উঃ মা গো…. লাগে” বলে কঁকিয়ে উঠলো। স্পষ্ট দেখলাম কাকু গুদের ভেতর আর একটা আঙুল ঢোকালো।
কাকু মায়ের হাতদুটো ছেড়ে দিয়ে গুদ খেঁচার গতি আরও বাড়িয়ে দিলো। সারা ঘরে .. ফচফচ.. ফচফচ.. করে শব্দ হতে লাগলো।
একদিকে তীব্র মাই চোষন আর অন্যদিকে গুদে ক্রমাগত ঊংলি করার ফলে মা আস্তে আস্তে অসহ্য যৌনসুখের নাগপাশে বাঁধা পড়ে প্রবল অনিচ্ছা সত্বেও হারিয়ে যেতে লাগলো।
মুখ দিয়ে “উম্মম্মম্মম্ম… আহ্… আউচ্ ” এইসব শব্দ বেরিয়ে আসতে লাগলো আর এই প্রথম দেখলাম কাকুকে জড়িয়ে ধরলো নিজের দুটি হাত দিয়ে।
কাকু – “ভালো লাগছে সোনা?”
মায়ের মুখ থেকে শুধু “উম্মম্মম্মম্মম্ম.. আহ..” এই দুটি শব্দ বেরিয়ে এলো।
গুদে দুটো আঙুল দিয়ে খেঁচা আর মাইতে অমানুষিক তীব্র চোষনের মাঝে দেখলাম লোকটার একটা হাত মায়ের চর্বিযুক্ত পেটে ঘোরাফেরা করতে করতে হঠাৎ বাঁহাতের তর্জনী টা গভীর নাভির গহ্বরের মধ্যে ঢুকিয়ে দিয়ে যেন গভীরতা মাপতে লাগলো।
মাই থেকে মুখ তুলে কাকু মাকে আবার জিজ্ঞাসা করলো “বলো না সোনা তোমার মাইগুলো এতো বড় কেনো?”
আমি কিছুতেই বুঝতে পারছিলাম না লোকটা এই একই প্রশ্ন কেনো বারবার করে যাচ্ছে মা’কে….
এতক্ষণ এড়িয়ে গেলেও…. নাভি, মাই এবং গুদ…. একসঙ্গে এতোগুলা সংবেদনশীল অঙ্গে যৌন নিপীড়নের জন্যই হোক বা হয়তো সরল মনে মা বলে ফেললো “বললাম তো জানি না। হয়েতো বংশানুক্রমিক ভাবে এইরকম হয়েছে।”
কাকু – “মানে? ঠিক বুঝলাম না শিখা”
“আহ্, আস্তে ঘষুন.. আমার শরীরটা কিরকম যেনো করছে। এতে না বোঝার কি আছে আমার শরীরের গঠন আমি আমার মায়ের থেকেই পেয়েছি। আবার আমার মেয়েও…….. ” মুখ ফসকে এইটুকু বলে থেমে গেলো মা।
“তোমার মেয়ের কি শিখা? তার মানে তোমার মেয়ের মাইগুলোও তোমার মতো এত্তো বড়” বলে কাকু মায়ের বোঁটা টা দুই আঙুলের মাঝে নিয়ে মোচড়াতে লাগলো।
মা – “আহ… উফফফফ… আস্তে…. ছিঃ এইসব কি বলছেন আপনি?”
কাকু – “আরে আমি খারাপ কি বললাম? তুমিই তো বললে তোমার মেয়ের কথা। তোমার মেয়ের ছবি দেখেছি। কিন্তু একটা কথা বলো প্রায় একমাস হতে চললো তোমাদের বাড়ি আসছি, কিন্তু তোমার মেয়েকে তো দেখলাম না একদিনও।”
“ও মামাবাড়ি থেকে পড়াশোনা করে। weekend এ আসে মাঝে মাঝে। মায়ের থেকে দিদিমা আর মামীই ওর কাছে প্রিয়।” শেষ কথাটা বলার সময় মায়ের গলায় একটা অনুযোগের সুর পেলাম।
“দুঃখ পেও না আমার রাণী। আমি যখন এসে গেছি সব ঠিক করে দেবো।” এই বলে লোকটা মায়ের গুদে ঊংলি করতে করতে বাঁদিকের মাইতে আবার মুখ গুঁজে দিলো।

এতক্ষণ তো এইসব উত্তেজক দৃশ্য থেকে আমি আমার প্যান্টের মধ্যেই একবার বীর্যপাত করে ফেলেছি। তারউপর আবার এখন এই যৌন উদ্দীপক কথা শুনতে শুনতে আমার কচি ধোনটা আবার দাঁড়িয়ে গেলো। আবার একপ্রস্ত মাল বেরোবে আমার.. এবার প্যান্টের ভিতর হলে চুঁইয়ে চুঁইয়ে বীর্য মাটিতে পরবে এই ভয়ে দৌড় লাগালাম বাথরুমে।
বাথরুমে ঢুকতে ঢুকতেই পুরো প্যান্ট আবার ভিজিয়ে ফেললাম। বালতিতে সাবানজল গোলানোই ছিলো। আমি সেখানে প্যান্ট টা ভিজিয়ে রেখে, কমোডে পেচ্ছাপ করছি এমন সময় আমার চোখ হঠাৎ করে বাথরুমের জানলার দিকে গেলো। যা দেখলাম এক অজানা আশঙ্কায় আমার শিরদাঁড়া দিয়ে একটা ঠাণ্ডা স্রোত নেমে গেলো। বাথরুমের জানলা দিয়ে বাবা-মায়ের বেডরুমের জানলার বাইরেটা দেখা যায়। দেখতে পেলাম একটা ছায়া নড়াচড়া করছে সেখানে। সঙ্গে সঙ্গে বাথরুমের আলোটা নিভিয়ে দিলাম। এবার স্পষ্ট দেখলাম মাথায় টুপি পড়া একটা লোক হাতে handycam নিয়ে ভিডিও করছে। কি ভিডিও করতে এসেছে সেটা বুঝতে বাকি রইলো না আমার। নিজের ঘরে গিয়ে যে প্যান্ট পড়বো সেটাও ভুলে গেলাম। ওই অবস্থাতেই আবার দৌড়ে গেলাম মায়ের বেডরুমের দরজার সামনে। এতক্ষণ যা হওয়ার হয়ে গিয়েছে, এবার যে করে হোক ওদের আটকাতে হবে, না হলে সর্বনাশ হয়ে যাবে আমাদের পরিবারের।
কিন্তু কী-হোলে চোখ রাখতেই আমার সমস্ত প্রতিবাদের ভাষা যেনো আবার কোথায় প্রশমিত হয়ে গেলো… দেখলাম লোকটা উবু হয়ে বসে মায়ের চুলভর্তি গুদে নিজের মুখ গুঁজে দিয়েছে। মায়ের পাছার নিচে একটা বালিশ দেওয়ার ফলে গুদ টা একটু উঁচু হয়ে আছে। কাকু নিজের জিভ টা সরু করে মায়ের গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে চুকচুক করে চুষে খাচ্ছে মায়ের সমস্ত লজ্জা-সম্ভ্রম। আর দুটো হাত দিয়ে ক্রমাগত স্তন মর্দন করে যাচ্ছে একবারের জন্যেও মাই থেকে হাত সরায়নি। মনে হয় টিপে টিপে একদিনেই ঝুলিয়ে দেবে।
“উম্মম্মম্মম্মম্মম্ম.. আঘ্রআআমমম.. উফফফফফফ.. মা গো.. আউচ.. একটু আস্তে.. শরীরটা কিরকম করছে” এই জাতীয় শীৎকার মিশ্রিত শব্দ বেরিয়ে আসতে লাগলো মায়ের মুখ দিয়ে।
লোকটা এবার মটরদানার মতো ভগাঙ্কুর টা নখ দিয়ে খুঁটতে খুঁটতে গুদ থেকে নিজের মুক টা সরিয়ে নিলো আর মায়ের পা’দুটো ধরে বিছানার একদম ধারে টেনে নিয়ে এলো। কারণ অভিজ্ঞ রাজেশ কাকু বুঝে গেছে এটাই আসল সময় মায়ের ভেতরে ঢোকানোর। কারণ কাকু খুব ভালো করেই জানে গুদ মারার আগেই যদি মা জল খসিয়ে দেয়, তাহলে এইরকম সতীলক্ষ্মী ভদ্রঘরের বউ কে পুনরায় উত্তেজিত করে আয়ত্তে আনা মুসকিল হতে পারে।
লোকটা মায়ের কোমর ধরে আর একটু টেনে খাট থেকে বের করে আনলো। মা’র কোমরের নিচের থেকে বাকি অংশ খাট থেকে মেঝেতে ঝুলতে লাগলো। তারপর নিজে খাট থেকে নেমে মায়ের গুদের মুখে নিজের প্রায় ৭ ইঞ্চি লম্বা, মোটা, কালো লোমশ বাঁড়াটা সেট করলো। কি উদ্দেশ্য সেটা বুঝতে আমার মা জননীর এক ফোঁটা দেরি হলো না। গুদের পাপড়ি তে পুরুষাঙ্গের ছোঁয়া পেতেই মা ছটফট করে উঠল। মা একটা মরিয়া প্রচেষ্টা করতে লাগলো। কারণ তার বাকি শরীর নিয়ে যা খুশী হোক যৌনাঙ্গের পবিত্রতা রক্ষা যেনো মা’কে যে করেই হোক করতে হবে।
“না না না প্লীজ… আমার ভেতরে ঢোকাবেন না… আমি দুই সন্তানের মা। একজনের স্ত্রী। তাছাড়া এতো বড়ো জিনিস আমি নিতে পারবো না প্লিজ ”।
আমার সতীলক্ষ্মী মা কনুই এ ভর দিয়ে উঠে বসে কাতর অনুরধ করলো রাজেশ নামক ওই শয়তান লোকটা কে।
“ধুর … মাগী বলে কি? উদোম ল্যাংটা হয়ে এতক্ষণ দুধ আর গুদের মধু খাওয়াচ্ছে একজন অচেনা লোক কে আর ঢোকাতে গেলে মা আর বউ এর সেনটু!! এইরকম গতর নিয়ে শুধু নিজের ঘরে সতীলক্ষ্মী হয়ে বসে থাকলে হবে? আমাদের মতো লোকদের সুযোগ দিতে হবে যাতে তোর শরীরটা ঠিকমতো ব্যবহৃত হয়। চিন্তা করিস না মাগী, তোর খানদানি গুদে আমার থেকেও বড়ো হাতিয়ার ঢুকে যাবে। ”, এই বলে লোকটা জোর করে বাঁড়া টা ঢোকানোর চেষ্টা করলো।
কিন্তু মা তার গুদের পাপড়ি তখনো জোর করে চেপে রেখেছে।
কাকু এবার বেগতিক দেখে মায়ের কানের কাছে মুখ নিয়ে গিয়ে বললো ” ভিডিও টার কথা মনে আছে তো?”
মা একটা বুক নিংড়ানো দীর্ঘশ্বাস ফেলে নিজেকে এলিয়ে দিল খাটে, পা ফাক করে জায়গা করে দিল লোকটা কে যা খুশী করার। মায়ের দুচোখ বেয়ে জলের ধারা বেড়িয়ে এলো দেখতে পেলাম।

পঞ্চম পর্ব
সুযোগসন্ধানী রাজেশ কাকু একটুও সময় নষ্ট না করে নিজের কালো, মোটা বাঁড়াটা মায়ের কোঁকড়ানো চুল ভর্তি গুদের চেরায় ঘষতে ঘষতে গুদের মোটা পাপড়ি দুটো ভেদ করে ভেতরে ঢোকানোর চেষ্টা করতে লাগল। অতো বড়ো বাঁড়া গুদে ঢুকতেই মা “আউ আউ” করে কঁকিয়ে উঠলো।
কাকুতি-মিনতি করে মা বলল “প্লিজ ..প্রটেকশন না নিয়ে ঢোকাবেন না প্লিজ এটা বার করে নিন রাজেশ বাবু। তাছাড়া অত বড়টা আমার এখানে ঢুকবে না।”
লক্ষ করলাম, মায়ের “দাদা” ডাক’টা হঠাৎ কেনো জানিনা “রাজেশ বাবু” তে পরিণত হলো।
হরিণের আকুতি শুনে যেরকম বাঘের শরীরে কোনো দয়া হয় না , সেইরকম মায়ের এই করুণ আকুতিও কাকু বিশেষ পাত্তা দিলো না।
“চুপ শালী আজ তোকে প্রটেকশন ছাড়াই চুদবো।তোর স্বামী তোকে ঠিক করে ব্যবহার করতে পারেনি শিখা মাগী। এইরকম গুদ বেশিদিন ব্যবহার না করে ফেলে রাখলে একটু টাইট তো হয়ে যাবেই। একটু সহ্য কর, দেখবি তারপর কি আরাম ….” এই বলে কাকু নিজের আখাম্বা বাড়াটা মায়ের গুদে ভিতর আমূল পর্যন্ত ঢুকিয়ে দিল।
যন্ত্রণায় মায়ের মুখ দিয়ে “আউউউউউউউউউউউউচ আআআহহহহহহহহহহহহহহহহহ” এইরকম একটা শব্দ বেরিয়ে এলো।
লোকটা এবার মধ্যম লয়ে মাকে ঠাপাতে শুরু করল। ওদের ঠাপের তালে তালে খাট টা ক্যাচ ক্যাচ করে শব্দ সহকারে নড়তে লাগলো। বর্তমানে কাকুর হাতের থাবা থেকে মুক্ত মায়ের বড় বড় মাই দুটো আপন-মনে এদিক-ওদিক দুলতে লাগলো আর কাকুর লালায় ভেজা মাই এর বোঁটা দুটো মুক্তির আনন্দের স্বাদে লাফাচ্ছিলো।
মাইয়ের দুলুনি দেখে কাকু বেশিক্ষণ হাত না দিয়ে থাকতে পারল না। দুই হাতের বড় বড় থাবা দিয়ে শক্ত করে মায়ের মাই দুটোকে ধরে ঠাপানোর গতি বাড়িয়ে দিলো। কাকুর ময়লা কালো পাছাটা মায়ের গুদ এর কাছে গিয়ে আগুপিছু করছে আর দেশি মুরগির ডিমের মতো লোমশ বিচি দুটো মায়ের পাছাতে ধাক্কা মারছে।
রাত তখন প্রায় সাড়ে এগারোটা বাজে। চারিদিকে নিস্তব্ধ , শুধু ঝিঁঝিঁপোকা ডাকছে। আর সারা ঘরময় শুধু ঠাপের ‘থপ থপ থপ থপ থপ থপ থপ থপ’ আওয়াজ হয়ে চলেছে।
আমি কিছুক্ষণের জন্য দরজার কী-হোল থেকে চোখ সরিয়ে এক দৌড়ে বাথরুমে এলাম। বাথরুমের আলো নেভানো অবস্থাতেই জানালা দিয়ে দেখলাম ওই টুপি পরা লোকটা জানলার পাশে দাড়িয়ে তখনও ভিডিও রেকর্ডিং করে যাচ্ছে। আবার ফিরে গেলাম মায়ের বেডরুমের দরজার কাছে।
দরজার ফুঁটোয় চোখ লাগিয়ে দেখলাম কাকু ঝুঁকে পড়ে মায়ের একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে নিয়েছে আর বীরবিক্রমে ঠাপিয়ে চলেছে।
কাকু – “আচ্ছা শিখা, তোমার পেটের এই সেলাই দাগ টা তো বাচ্চা হওয়ার সময় সিজারের দাগ ….. কি তাইতো? তোমার দুটো বাচ্চাই কি সিজারে হয়েছে?”
মা শুধু “হুম” বললে একটা উত্তর দিলো।
“সেইজন্য গুদটা এত টাইট তোমার” স্বগতোক্তি কাকুর।
“উফফফফফফফ কি গরম ভেতরটা গো তোমার, আমার ল্যাওড়াটা সেদ্ধ হয়ে যাচ্ছে গো!! তুমি লাইগেশন করিয়ে নাও নি? সেজন্যেই তখন প্রটেকশনের কথা বলছিলে? যাক এক বিষয় ভালোই হয়েছে। তোকে পোয়াতি বানিয়ে দিলে এরকম বড় বড় ম্যানা দিয়ে যা দুধ বেরোবে না! উফ আমরা সবাই মিলে ভাগ করে খেতে পারবো।”
“সবাই মিলে মানে?” ভীতসন্ত্রস্ত হয়ে মায়ের প্রশ্ন।
কাকু ঢোক গিলে আমতা আমতা করে উত্তর দিলো “না মানে আমি আর আমাদের আগত বাচ্চার কথা বলেছি, আমরা দুজন মিলে চুকচুক করে তোর দুধ খাবো।”
“আহহহহহহ…. উফফফফফ…. ও মা গোওওওওও… আউচ…. আমার শরীরটা কিরকম করছে… আমি আর সহ্য করতে পারছি না … হে ভগবান আমার কি হচ্ছে ….” এসব প্রলাপ বকতে বকতে মা কাকুর নিচে শুয়ে ঠাপন খেতে লাগলো।
“আপনি আজ আমার সঙ্গে যা করতে চেয়েছেন তাই করেছেন। শুধু একটাই অনুরোধ আমার ভেতরে ফেলে আমার সর্বনাশ করবেন না রাজেশ বাবু …. আপনি যা করতে বলবেন আমি করবো প্লিজ ….ভেতরে ফেলবেন না প্লিজ …. ” কাতর অনুরোধের সুরে বললো মা।
আমি ভেবেছিলাম নির্দয়, লম্পট, চরিত্রহীন লোকটা মায়ের কথায় রাজি হবে না।
কিন্তু আমাকে অবাক করে দিয়ে কাকু বললো “ঠিক আছে তোর গুদের ভেতর মাল ফেলবো না। তবে আমার একটা শর্ত আছে।”
আসলে লোকটা ভাল করেই জানে একবার যার গুদ মারতে পেরেছে পরেরবার তার গুদে মাল ঠিকই ফেলা যাবে। কিন্তু এই সুযোগে কাকু তার বিকৃতমনের ইচ্ছা গুলো পূরণ করে নিতে চায়। তাই দুর্বলতম মুহূর্তে মাকে দিয়ে রাজি করিয়ে নিলো কাকুর বাঁড়াটা চুষে মাল বের করে দেওয়ার জন্য।
মায়ের কোমর বাঁকানো এবং তলপেটের থরথর করে কাঁপুনি দেখে অভিজ্ঞ চোদনবাজ রাজেশ কাকু বুঝতে পারলো এবার মা জল খসাবে।
দেখলাম আমার সতিলক্ষী মা তার দুটো পা দিয়ে কাকুর কোমর পেচিয়ে ধরে পর পুরুষের বাঁড়া গুদে ঢোকানো অবস্থাতেই তলপেট কাঁপিয়ে আজ রাতে প্রথমবারের মতো জল খসাতে লাগলো।
যতক্ষণ না মায়ের অর্গাজম শেষ হলো ততক্ষণ কাকুর নিজের বাঁড়াটা মায়ের গুদের থেকে বার করলো না।
রাতের প্রথম রাগমোচন করে ক্লান্ত-পরিশ্রান্ত হয়ে মা যখন বিছানায় এলিয়ে পরলো, তখন কাকু বাঁড়াটা বের করে আনলো।
স্পষ্ট দেখতে পেলাম কালো কুচকুচে মোটা বাড়াটা মায়ের গুদে রসে মাখামাখি হয়ে চকচক করছে।
”এখনই শুয়ে পড়লে হবে সোনা! আমার ক্যাডবেরিটা চুষে দিতে হবে তো” এই বলে কাকু মায়ের একটা হাত ধরে খাট থেকে নিচে নামিয়ে মা’কে মাটিতে হাঁটু গেড়ে বসালো।
মায়ের মুখ দিয়ে আবার একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো। কিন্তু আজ যে কিছু করার নেই। আজ সে “জালনিবন্ধ রোহিত”।
লোকটা নিজের প্রায় ৭ ইঞ্চি লম্বা, আলকাতরার মতো কুচকুচে কালো, ভীষণ মোটা, কাঁচাপাকা চুলে ভর্তি ঠাটানো বাঁড়াটা মায়ের মুখের কাছে নিয়ে গেলো।
কাকুর পুরুষাঙ্গের দিকে তাকিয়ে মা চোখ বড়ো বড়ো করে বললো “বিশ্বাস করুন আমি কোনদিনও পুরুষাঙ্গ মুখে নিই নি। তাছাড়া এত বড়ো জিনিস টা আমার মুখে ঢুকবে না। আমি পারবো না।”
“কোনদিন উদোম ন্যাংটো পরপুরুষের সামনে থেকেছিস? কোনদিন পরপুরুষকে দিয়ে তোর এই বড় বড় মাই গুলো চুষিয়েছিস? স্বামী ছাড়া এর আগে গুদে বাঁড়া নিয়েছিস কারোর? সবকিছুরই একটা প্রথম আছে। এতক্ষণ ধরে তো নিজের গুদ দিয়ে খেলি আমার এই ভীম ল্যাওড়াটা। এখন মুখে নিতে এত ভয় পাচ্ছিস কেনো?” এই বলে এক হাত দিয়ে মায়ের গালদুটো চেপে ধরলো আর অন্য হাত দিয়ে চেপে ধরে মায়ের নাকের ফুটো দুটো বন্ধ করে দিলো।
এর ফলে এমনিতেই মায়ের মুখটা হা করে খুলে গেলো আর কাকু বিনা বাধায় নিজের বাঁড়াটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো।
লক্ষ্য করলাম বাঁড়াটা মুখের মধ্যে ঢুকে আরো যেনো কিছুটা ফুলে গেলো। লোকটা মায়ের নাক আর গালদুটো ছেড়ে দিয়ে এক হাত দিয়ে মায়ের চুলের মুঠি ধরে মুখে বাঁড়াটা আগুপিছু করতে লাগল যেনো মা এখুনি পালিয়ে যাবে।
মায়ের মুখ দিয়ে “উম্মম্মম্মমম্ম আগ্মগ্মগ্মগ্মগ্মগ্ম হম্মম্মম্মম্মম্মম্মম” এইরকম একটা গোঙানির মতো আওয়াজ বেরোতে লাগলো।
দেখতে থাকলাম কাকুর নির্দেশমতো আমার জন্মদাত্রী মা বাঁড়ার মুখের ফুটো টা জিভ দিয়ে চাটতে লাগলো, কখনো লোমশ বিচিদুটো মুখের মধ্যে ঢুকিয়ে চুষে দিতে লাগলো, আবার কখনো লোকটার নোংরা কুঁচকিগুলো চেটে পরিষ্কার করে দিচ্ছিলো।
প্রায় ১০ মিনিট এইভাবে অতিক্রান্ত হওয়ার পর লক্ষ্য করলাম কাকু নিজের বাড়াটা মায়ের গলার গভীরতম অংশে ঢুকিয়ে দিয়ে “আমার শিখা মাগী, my sexy slut …. উফফফফফফফ… এবার বেরোবে আমার” এই বলে নিজের কোমরটা থরথর করে কাঁপিয়ে মায়ের মুখের মধ্যেই বীর্য নিক্ষেপ করতে লাগলো।
মা বুঝতে পেরে মুখ সরিয়ে নেওয়ার আগেই লোকটা শক্ত করে মায়ের চুলের মুঠি ধরে থাকলো।
দেখলাম মায়ের মুখের পাশ দিয়ে লালামিশ্রিত কাকুর বীর্যরস গড়িয়ে পড়ছে।
“সবটা খাবে সোনা, একটুও যেনো বাইরে না পরে।” কঠিন অথচ গম্ভীর গলায় এরকম নির্দেশ দিয়ে মায়ের গলায় সমস্ত বীর্য ঢেলে দিয়ে তবে নিজের বাড়াটা বের করলো মায়ের মুখ থেকে।
মুখে একগাদা কাকুর বীর্য নিয়ে ক্লান্ত মা ধুপ করে বসে পরলো মাটিতে।
মায়ের চোখ-মুখ দেখে বুঝতে পারলাম এতো শারীরিক এবং মানসিক অত্যাচারের পর মায়ের শরীর আর দিচ্ছে না।
কাকু কোনো কথা না বলে আমার বাবা-মায়ের বেডরুমের অ্যাটাচ্ বাথরুমটায় ঢুকে গেলো।
মাকে দেখলাম কোনো হুঁশ নেই চুপচাপ বিছানার ধারে পড়ে আছে।
প্রায় মিনিট দশেক পর লোকটা পরিষ্কার হয়ে যখন বেরিয়ে এলো তখন দেখলাম উনার হাতে একটা কালো রঙের আমার মায়ের ব্যবহার করা প্যান্টি।
কাকু – “শিখা উঠে বাথরুমে গিয়ে এবার পরিষ্কার হয়ে এসো, না হলে বলো আমি নিয়ে গিয়ে পরিষ্কার করে দিচ্ছি।”
কাকুর এই কথা শুনে মা প্রমাদ গুনলো “না না আমি একাই যেতে পারবো।” এই বলে মা বাথরুমে চলে যেতে গেলো।
কাকুর পাশ দিয়ে যাওয়ার সময় কাকুর হাতে নিজের প্যান্টিটা দেখতে পেয়ে মা জিজ্ঞেস করলো “এটা নিয়ে আপনি কি করছেন? এটা তোমার ব্যবহার করা জিনিস বাথরুমে রাখা ছিলো, ধোয়াও হয়নি।”
“সেই জন্যই তো বাথরুম থেকে নিলাম আমার রানী। আমি তো একটু পরে চলেই যাবো। সুভেনিয়র হিসেবে তোমার প্যান্টিটা নিয়ে যাবো।” এই বলে মা এর সামনেই নির্লজ্জের মতো প্যান্টিটা শুঁকতে লাগলো।
মা বিনা বাক্যব্যায়ে বাথরুমে ঢুকে গেলো।
মা বাথরুমে ঢুকে দরজা বন্ধ করার পর দেখলাম, লোকটা উলঙ্গ অবস্থাতেই মায়ের অকাচা প্যান্টিটা শুঁকতে শুঁকতে খাটে উঠে বসলো আর নিজের স্মার্টফোনটা নিয়ে একজনকে ফোন করতে লাগলো । উল্টোদিক থেকে কি কথা হলো শুনতে পেলাম না, “তোর কাজ মিটে গেছে। এখন যা পরে কথা হবে” কিন্তু রাজেশ কাকুর এই কথাটা শুনে আমার বুঝতে বাকি রইলো না যে পুরোটাই রাজেশ কাকুর প্ল্যান আর ফোনটা করছে ওই ভিডিও ক্যামেরায় রেকর্ডিং করা লোকটাকে।
মা নিজেকে পরিষ্কার করে দরজা দিয়ে নগ্ন হয়েই বেরিয়ে আসলো।
ঘরের এক কোণে পড়ে থাকা সায়াটা মা নিচু হয়ে নিতে গেলে , মায়ের বিশাল পাছার দাবনা দুটো এবং বাদামী রঙের পায়ুছিদ্র কাকুর চোখের সামনে আরো ভালোভাবে প্রকট হওয়াতে কাকু খাট থেকে নেমে গিয়ে মাকে পিছন থেকে জড়িয়ে ধরলো।
“আহ্ ছাড়ুন বলছি… আপনি বলেছিলেন আজ রাতে আর কিছু করবেন না প্লিজ ছাড়ুন আমাকে এখন।” মা আর্তনাদ করে উঠলো ।
“আমি একবারও সে কথা বলিনি শিখা। তবে ভয় নেই আজ রাতে তোকে আর চুদবোনা কথা দিলাম। কিন্তু আমার একটা শর্ত আছে যতক্ষণ আমি থাকবো আমার সামনে জামাকাপড় পড়ে থাকতে পারবিনা, ল্যাংটো হয়েই থাকতে হবে।” এই বলে লোকটা মাকে পাঁজাকোলা করে তুলে নিয়ে এসে খাটের উপর বসলো।
তারপর মাকে নিজের কোলের উপর বসিয়ে সারা গায়ে নাক মুখ ঘসতে ঘসতে বললো “তোর গায়ের গন্ধ আমাকে মাতাল করে দেয় সবসময় … উফফফফফফফ কি গতর বানিয়েছিস মাগী … মাথা থেকে পা পর্যন্ত যেখানেই হাত দাও পুরো মাখন।” এইসব কথা বলতে বলতে দেখলাম কাকু মাকে বিছানায় উপুর করে শুইয়ে দিলো। তারপর দেখলাম গোটা দুয়েক বালিশ নিয়ে মায়ের তলপেটের ঠিক নিচে রাখল জাতে পাছাটা অনেকটা উঁচু হয়ে যায়। এমনিতেই মায়ের পাছার দাবনা দুটো তানপুরার মত ফুলো ফুলো অথচ টাইট। তারপর নিচে দুটো বালিশ দেওয়াতে পাছাটা উচু হয়ে রাজেশ কাকুর ঠিক মুখের কাছে চলে এলো।
দেখলাম একটা হাত বুকের নিচ ঢুকিয়ে দিয়ে পক পক করে মায়ের মাই টিপতে টিপতে আরেকটা হাত দিয়ে পাছার দাবনার উপর বুলাতে লাগলো।
“ও মা গো … কি করছেন কি? আবার শুরু করলেন .. ছাড়ুন ছাড়ুন।” মা ছটফট করে উঠলো।
“উফফফফ মাগী তোকে যেদিন কে প্রথম দেখেছিলাম বড় রাস্তার মোড়ের মিষ্টির দোকানটাতে লেগিংস পড়ে মিষ্টি কিনছিলিস। একটা দমকা হাওয়া এসে তোর পেছনে টপের ঝুলটা উড়িয়ে দিয়েছিল তখন লেগিংস এর উপর দিয়ে তোর পোঁদের দাবনা দুটো দেখে ভেবেছিলাম রাস্তার মধ্যেই তোর লেগিংস সমেত প্যান্টি নামিয়ে ওইখানেই তোর পোঁদ মেরে দিই।
“ছিঃ ছিঃ ছিঃ মুখের কি ভাষা!! এই ঘটনাটা আবার কবে ঘটেছিল আমি তো কিছু জানিনা…” মা জানতে চাইলো।
“আছে রে আছে এরকম অনেক ঘটনা আছে। আচ্ছা কোনোদিন কেউ তোর পোঁদের ফুটোয় ঢুকিয়েছে I mean কোনোদিন বরকে দিয়ে পোঁদ মারিয়েছিস?”
মা আঁতকে উঠে বললো “না না কোনোদিন না আমি কোনোদিন এসব করানোর কথা ভাবিওনি আর আমার স্বামীর মাথাতেও এসব কথা আসেনি। ও তো আপনার মত নোংরা মানসিকতার নয় আর আপনাকে বলে দিচ্ছি এইসব জিনিস কিন্তু ভাববেন না, আমি করতে দেবো না।”
কথাগুলো শুনে রাজেশ কাকু মনে মনে একটু খুশিই হলেন, মায়ের পোঁদের ফুটো এখনো ব্যবহার করাই হয়েনি এটা শুনে।
“একসঙ্গে অনেক কথা বলে ফেললে আমার শিখা রাণী। আমি কি করব না করব সেটা ভবিষ্যতই বলবে। কিন্তু আমাকে একটা কথা বলতো আজকে আমাকে দিয়ে চুদিয়ে তুমি কি সুখ পাও নি? মন থেকে বলবে… হয়তো আমি তোমাকে প্রথমে জোর করে ধর্ষণ করেছি, কিন্তু তারপর সেটা তুমি এনজয় করোনি ?বলো প্লিজ বলো।”
“হ্যাঁ কিছুটা বাধ্য হয়ে এনজয় করেছি। কিন্তু আমি আমার স্বামীকে খুব ভালোবাসি। আপনি আমার সঙ্গে যা করেছেন জোর করে আমাকে ব্ল্যাকমেইল করে করেছেন।” পাছার দাবনায় কাকুর আদর খেতে খেতে মা উত্তর দিলো।
“ল্যাংটো হয়ে পোঁদ উচিয়ে এখনো আমার আদর খেয়ে যাচ্ছে আর মুখে এখনও সতীপনা দেখাচ্ছে। ঠিক আছে আর কয়েকটা দিন যেতে দে তোর স্বামীর প্রতি সব ভালোবাসা আমরা সরি সরি আমি ভুলিয়ে দেবো।” এই বলে দুই হাত দিয়ে মায়ের পাছার দাবনা দুটো যতটা সম্ভব ফাঁক করে পাছার ফুঁটোর মধ্যে মুখ গুঁজে দিল রাজেশ কাকু।
“ইশশশশশশশশশ … কি করছেন? … ওখানে কেউ মুখ দেয়? ছাড়ুন ছাড়ুন …. ছাড়ুন আমাকে” বলতে বলতে মা পাছার দাবনা দুটো নড়িয়ে ওখান থেকে কাকুর মুখটা সরানোর চেষ্টা করতে লাগলো।
কিন্তু এতে ফল হলো উল্টো। পাছার দাবনাদুটো কাকুর মুখে ধাক্কা খেতে লাগলো। এর ফলে কাকু উত্তেজিত হয়ে গিয়ে পোঁদের ফুটোর আরো গভীরে নিজের নাক ঢুকিয়ে দিলো।
কিছুক্ষন পোঁদের ফুঁটোয় মুখ গুঁজে পড়ে থাকার পর এবং পাচার দাবনা দুটো ভালো করে মর্দন করার পর। কাকু ওখান থেকে মুখ তুলে বললো “উফফফফ মাগী তোর পোঁদের গন্ধ আমাকে মাতাল করে দিচ্ছে।”
বিপদ বুঝে মা এবার উঠে বসলো। বললো “আপনি এবার বাড়ি যান রাজেশ বাবু, রাত এক’টা বেজে গেছে। এরপর রাত শেষ হয়ে গেলে দিনের আলো ফুটে উঠলে আপনাকে আমার বাড়ি থেকে কেউ বের হতে দেখলে লজ্জায় মুখ দেখাতে পারবো না। আমার সর্বনাশ হয়ে যাবে।”
কাকু বুঝতে পারলো এতকিছুর পরেও মা এখনো লোকলজ্জার ভয় পাচ্ছে, সবাই জানাজানি হয়ে যাওয়ার ভয় পাচ্ছে। আসলে এটাই তো রাজেশ কাকুর হাতিয়ার আর এটা দিয়েই ধীরে ধীরে আমার সতিলক্ষী মাকে বদ করতে চায় লম্পট লোকটা।
কাকু বললো “ঠিক আছে চলে যাবো। কিন্তু যাওয়ার আগে একবার নিজের হাতে আমাকে আদর করতে দাও।”
আমাকে অবাক করে দিয়ে মা কাকুর মাথাটা ধরে নিজের মুখের কাছে টেনে নিয়ে এলো এবং নিজের গোলাপি ঠোঁটজোড়া দিয়ে কাকুর খসখসে কালো রঙের মোটা ঠোঁটজোড়া চেপে ধরলো। আস্তে আস্তে দুজনের ঠোঁট পরস্পরের সঙ্গে মিশে গেল এবং একে অপরের মুখ নিঃসৃত রস আর লালা শুষে নিতে লাগলো। এইভাবে কিছুক্ষণ ওষ্ঠ এবং জিহ্বা চুম্বন চোষণ এবং দংশনের পর কাকু যখন মুখটা সরালো, দেখলাম মায়ের ঠোঁটটা অনেকখানি ফুলে গেছে আর ওখান দিয়ে দুজনের মুখমিশ্রিত লালা গড়িয়ে পরছে।
এরপর কাকু মায়ের ফুলো ফুলো মাই দুটোর ওপর হামলে পড়লো এবং প্রবল গতিতে মর্দন করতে লাগলো। তারপর মাইয়ের বোঁটাদুটো পালা করে অনেকক্ষণ ধরে চুষে, চেটে, কামড়ে অবশেষে মা’কে রেহাই দিলো আজকের রাতের মতো।
জামাকাপড় পরার পর যাওয়ার আগে কাকু একবার মায়ের সামনে এসে দাঁড়ালো। মা তখনো নগ্ন অবস্থাতেই আছে।
“শিখা একবার চোখদুটো বন্ধ করো তো”
“না কেনো? আবার দুষ্টুমি করবেন?”
“প্রমিস করছি কিচ্ছু করবো না একবার চোখ দুটো বন্ধ করোই না.. ”
মা চোখ বন্ধ করার পর দেখলাম কাকু নিজের প্যান্টের পকেট থেকে একটা ছোট্ট বাক্স মায়ের হাতের উপর রাখলো। দেখেই বুঝলাম ওটা গয়নার দোকানের বাক্স।
বাক্সটা হাতে পড়া মাত্রই মায়ের চোখ দুটো খুলে গেলো।
“এবার বাক্স টা খোলো ডার্লিং এর মধ্যে তোমার জন্য সামান্য একটি উপহার আছে।”
“আমার জন্য!! কি উপহার?”
“আরে খোলোইনা সুন্দরী।”
মা বাক্সটা খুলে দেখলো ওর মধ্যে একটা খুবই এক্সপেন্সিভ হীরে-বসানো সোনার আংটি বিদ্যমান।
“একি এত দামি জিনিস এনেছেন কেন আমার জন্য?”
“তুমি তো আমার রানী। আমি আমার রানীর জন্য এইটুকু উপহার আনতে পারি না? আসলে তুমি আমাকে যতটা খারাপ মনে করো আমি ততটাও খারাপ নই সোনা। ঠিক আছে অনেক রাত হয়ে গেল এবারে যাই কেমন? take rest my sweetheart”
মা কিছুক্ষন অবাক দৃষ্টিতে ফ্যালফ্যাল করে কাকুর মুখের দিকে তাকিয়ে রইলো। এই লোকটাই একটু আগে অশ্রাব্য গালিগালাজ করে তাকে ধর্ষণ করলো আমার এখন মিষ্টি মধুর কথা বলে তাকেই দামী উপহার দিচ্ছে।
যেই কাকু দরজার দিকে আসতে নিলো। আমি ওমনি দরজা থেকে সরে গিয়ে নিজের ঘরের দিকে দৌড় লাগালাম আর সন্তর্পনে নিজের দরজা আটকে দিলাম কেননা মায়ের চোখে আমি এখনো বাড়িতে ফিরি নি।
ঠিক করলাম ভোর হওয়ার আগেই বাড়ি থেকে আবার বেরিয়ে গিয়ে একটু এদিক ওদিক ঘুরাঘুরি করে সকাল বেলা আবার বাড়ি ফিরে আসবো।
এসব সাতপাঁচ ভাবতে ভাবতে হঠাৎ একটু তন্দ্রা এসে গিয়েছিলো ফোনের রিংয়ে ঘোর’টা কাটলো।
দেখলাম একটা আননোন নম্বর থেকে ফোন এসেছে এত রাতে কে ফোন করল? তুলবো কি তুলব না ভাবতে ভাবতে ফোনটা রিসিভ করলাম ।
একটা পুরুষ কন্ঠ “কিরে খানকির ছেলে এতক্ষণ তো নিজের মায়ের চোদনপর্ব তো খুব তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলিস। তোর মোবাইলে একটা অ্যাড্রেস মেসেজ করা হয়েছে ওই ঠিকানায় কাল সকালবেলা পৌঁছে যাবি।” এই বলে ফোনটা কেটে দিলো।
আমার মাথায় বাজ ভেঙে পড়লো।

Leave a Comment