সতীলক্ষ্মীর সর্বনাশ [৪] – Bangla Choti Collections

Written by Bumba

একাদশ পর্ব
কাল রাতে দু’বার, আজ দুপুর বেলা দু’বার, এখন মায়ের গণচোদন দেখতে দেখতে তিনবার … এতো কম সময়ের মধ্যে এতবার মাল ফেলে আমি ক্লান্ত হয়ে কিছুটা ঝিমিয়ে পড়েছিলাম। কাঁধে হঠাৎ কারও স্পর্শ পেয় ঘোর কাটলো আমার। দেখলাম রাজেশ কাকু কখন যেনো আমার ওই ছোট্ট এন্টিচেম্বারে ঢুকে এসেছে।
“কিরে বাবু, ঘুমিয়ে পড়লি নাকি? হবেই তো কাল রাত থেকে যে ধকল যাচ্ছে তোর।”
আমি আস্তে আস্তে মাথা নেড়ে সম্মতি জানালাম।
কাঁচের ওই গোল ছিদ্রটা দিয়ে বাইরে হলঘরে তাকিয়ে দেখলাম সম্পূর্ণ নগ্ন অবস্থাতেই মা বিছানায় উঠে বসেছে আর ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে আর রমেশ গুপ্তা দেখলাম একটা ফটো হাতে নিয়ে মাকে দেখিয়ে কি যেনো বোঝাচ্ছে।
একটু চোখটা লেগে গেছিলো বলে আগের কথাবার্তা কিছু শুনতে পারিনি ওদের। তাই ব্যাপারটা কি হলো জানতে রাজেশ কাকুর দিকে জিজ্ঞাসু চোখে তাকালাম।
“আরে কিছুই না মদ আর ড্রাগের ঘোর কাটতেই খানকি-মাগীটার অনুশোচনা হচ্ছে। বলছে যে ও নাকি ওর স্বামী আর ছেলেমেয়ে কে ঠকাচ্ছে। লোভীর মতো একটা সোনার অলংকারের জন্য নিজের সতীত্ব বিসর্জন দিয়েছে। এরকম কিছু একটা ঘটনা ঘটবে আমরা আগে থেকেই জানতাম, তাই একটা প্ল্যান করেই রেখেছিলাম। তোর ভেরুয়া বাবার সঙ্গে আমাদেরই এক পরিচিত মহিলার ছবি সুপার-ইম্পোজ করে, তারপর সেটাকে এডিট করে প্রিন্ট আউট বের করে তোর মাকে দেখানো হচ্ছে এখন।” এক নিশ্বাসে কথাগুলো বলে গেলো রাজেশ কাকু।
আমি মনে মনে ভাবলাম জীবনে অনেক হারামি মানুষ দেখেছি কিন্তু এদের মতো হারামি জীবনে আমি এখনো পর্যন্ত দেখিনি।
“তুমি কি মনে করো শুধু আমরাই খারাপ? আরে সব পুরুষ মানুষই সমান। দেখছো তো এই ছবিতে তোমার স্বামী হলদিয়া তে গিয়ে ব্যবসার নাম করে কী রকম অন্য মেয়েছেলের সঙ্গে মস্তি করছে আর তুমি এখানে শুধু শুধু কষ্ট পাচ্ছো। তাই বলছি স্বামী-সন্তানের কথা না ভেবে এনজয় ইওর লাইফ।” কথাগুলো বলতে বলতে মাকে শান্তনা দেওয়ার নাম করে রমেশ গুপ্তা মাই দুটো’তে পালা করে হাত বুলিয়ে দিতে লাগলো।
“সত্যি আমাকে ঠকিয়ে ও এইরকম করছে! ছিঃ ছিঃ আমি তো ভাবতেই পারছিনা..” আমার নির্বোধ মা ওদের কথায় বিশ্বাস করে স্বগোতক্তি করে বললো।
রকি দা আবার গাঢ় সবুজ রঙের তরলটি কাঁচের গ্লাসে করে নিয়েছে মাকে খেতে দিলো।
মা প্রথমে ওটা আর খেতে চাইছিল না। তারপর রকি দা আবার মাকে বোঝালো যে এটা হলো সেই এনার্জি ড্রিংক, এতক্ষণের ক্লান্তি দূর হয়ে যাবে এটা খেলেই।
ওদের দুজনের কথায় মা পুনরায় কনভিন্স হয়ে ওই পানীয় টি আবার খেয়ে নিলো। খাওয়ার কিছুক্ষণের মধ্যেই মায়ের চোখে মুখে আবার একটা পরিবর্তনের ছাপ লক্ষ্য করলাম।
রকি দা আর রমেশ গুপ্তা দুজনে আবার মায়ের একেকটা মাইয়ের উপর হামলে পড়লো। চেটে, চুষে, কামড়ে দফারফা করে দিতে লাগলো জাম্বুরা সাইজের দুটো মাই। লক্ষ্য করলাম এতক্ষন ধরে ক্রমাগত অত্যাচারের ফলে মায়ের মাইয়ের বোঁটা দুটো আগের থেকে অনেকটা বেশি ফুলে গেছে।
রকি দা দেখলাম হঠাৎই মায়ের পাছার তলায় দুটো হাত দিয়ে মাকে বিছানা থেকে নামিয়ে মাটিতে দাঁড়িয়ে পড়লো। লক্ষ্য করলাম বাধ্য হয়ে পড়ে যাওয়ার ভয় মা নিজের দুটো পা দিয়ে ওর কোমর জড়িয়ে ধরেছে। ওই অবস্থাতেই মায়ের ডান মাইটা নিজের মুখে পুরে নিলো আর নিজের বাড়াটা মায়ের গুদের মুখে সেট করে একটা ঠাপ দিয়ে ভেতরে ঢুকিয়ে দিলো।
পালা করে মায়ের দুটো মাই চুষতে চুষতে নিজের অশ্বলিঙ্গ দিয়ে মাকে কোলে নিয়ে ঠাপাতে লাগলো রকি হারামিটা।
ছেলের ঠাপনের এই দৃশ্য দেখতে দেখতে গুপ্তা জি নিজের ল্যাওড়াটা কচলাতে কচলাতে ড্রিঙ্ক করতে লাগলো সোফায় বসে।
সারা ঘরময় থাপ থাপ থাপ থাপ থাপ থাপ থাপ থাপ আওয়াজ হতে লাগলো।
“ওহ মাগো ভীষণ লাগছে … নামিয়ে দাও আমাকে লক্ষীটি … এইভাবে পারছিনা…. আউচ” মুখ দিয়ে এই সমস্ত শব্দ বার করতে করতে মা ঠাপন খেয়ে যেতে লাগলো।
এই দৃশ্য দেখে আমার ছোট্ট বাঁড়াটাও খাড়া হয়ে উঠলো। তখনই রাজেশ কাকুর হাতের স্পর্শ পেলাম আমার বাঁড়াতে। রাকেশ কাকু নিজের হাত দিয়ে আমার বাঁড়াটা আগুপিছু করতে লাগলো। প্রতিবাদ করে রাজেশ কাকুর হাতটা সরিয়ে দিতে গেলাম ঠিক সেই মুহূর্তেই একটা অসম্ভব ভালোলাগা আমার মধ্যে কাজ করতে লাগলো, তাই বিনা বাক্যব্যায়ে রাজেশ কাকু যা করছে করতে দিয়ে আমি আবার ঘরের মধ্যে চোখ রাখলাম।
মাকে কোলে নিয়ে বীরবিক্রমে ঠাপিয়ে চলেছে তখনও রকি হারামিটা। রকির চোদোন মাকে আরাম এবং পরিতৃপ্ত দুটোই করতে পেরেছে বুঝতে পারলাম যখন আমার মা নিজের দুটো হাত দিয়ে রকি’কে জড়িয়ে ধরে নিজের বুক ওর মুখে আরও জোরে ঠেসে ধরলো।
হঠাৎ মা মুখ দিয়ে অদ্ভুত একটা শব্দ করে উঠলো আর লক্ষ্য করলাম মায়ের গুদের ফুঁটোর মধ্যে থেকে রকির অশ্বলিঙ্গের গা বেয়ে অবিরত জলের ধারা নামতে লাগলো এবং নিচে পড়তে লাগলো। আমি মনে করলাম মা বুঝি আবার জল খসালো।
কিন্তু না রকির কথায় আমার ভুল ভাঙলো।
“খুব পেচ্ছাপ পেয়েছিল নাকি আন্টি? আমার চোদন খেতে খেতে মুতে ফেললেন তো!! উফফ কি গরম তোর পেচ্ছাপ মাগী…” এই বলে খুশি হয়ে আবার ঠাপানো শুরু করলো।
“দেখেছিস বাবু তোর মা কিরকম এনজয় করছে পুরো ব্যাপারটা! তোর মা’কে আর জোর করতে হচ্ছে না। মুখে যতই সতীপনা করুক তোর মা .. আসলে তোর মাতৃদেবী হলো একটি পাক্কা রেন্ডি । তোর বাপ তো কোনদিনই সেভাবে তোর মাকে যৌন তৃপ্তি দিতে পারেনি। ও এখন বুঝতে পেরেছে আসল পুরুষ কাকে বলে। দেখেছিস কিরকম নিজের মাই খাওয়াচ্ছে তোর কলেজের সিনিয়র একটা হাঁটুর বয়সী ছেলেকে দিয়ে!” এসব বলতে বলতে আমার বাঁড়াটা খেঁচার স্পিড বাড়িয়ে দিলো রাজেশ কাকু।
আমি তখন আস্তে আস্তে উত্তেজনার চরম শিখরে পৌঁছে যাচ্ছি তাই কোনো প্রতিবাদ না করে পুরো ব্যাপারটাই উপভোগ করতে লাগলাম।
“আসলে এরকম “কামিনী” টাইপ চেহারার মাগীগুলো খুব যৌনপিপাসু হয়। আবার “হস্তিনী” টাইপ চেহারার মাগীরগুলো আরো বেশি sex Maniac হয় কিন্তু মুখে স্বীকার করতে চায় না। কিন্তু আমাদের তো কর্তব্য ওদের দুঃখ দূর করা।” রাজেশ কাকু বলে চললো।
“হস্তিনী” বা “কামিনী” এইসবের মানে কিছুই বুঝিনা তাই ব্যাপারটা কোন দিকে যাচ্ছে আমি কিচ্ছু বুঝতে না পেরে চুপচাপ দাঁড়িয়ে থেকে রাজেশ কাকুর হস্তমৈথুন উপভোগ করতে লাগলাম।
“তোর দিদিমা নুপুর দাস হচ্ছে একদম হস্তিনী টাইপ মাগী। গত পরশুই আমার এক বন্ধুর একটা gents & ladies undergarments এর দোকানে মাগীটা এসেছিল নিজের প্যান্টি কিনতে। আমি সেই সময় দোকানে ছিলাম। একটা সাদা রঙের তাঁতের শাড়ি পড়েছিল আর কালো স্লিভলেস ব্লাউজ। সবচেয়ে অবাক করা কথা কি জানিস মাগী নাভির থেকে অনেক নিচে শাড়ি পড়ে আর বগলের দিকে হাতটা অনেকটা কাটা। একবার মাথার চুল ঠিক করতে হাত তুললো, দেখলাম বগলে তোর মা’র মতোই খুব ছোট ছোট ট্রিম করে ছাঁটা কোঁকড়ানো চুল। আমি দেখেই বুঝতে পেরেছি মাগীর শরীরে খিদে আছে ওকে সেইভাবে কোনোদিন ব্যবহার করাই হয়নি। তারপর বর’টা মানে তোর দাদু বছর খানেক আগে ফুটে গেছে। আমার ওই বন্ধুটিকে চোখের ইশারা করে চুপ থাকতে বলে আমি নিজে তোর দিদার সঙ্গে গিয়ে আলাপ জমালাম। ওকে বললাম “এখানে অনেক বেশি দাম নিচ্ছে আপনার কাছ থেকে , আমার আর আমার এক বন্ধুর মহিলা এবং পুরুষদের অন্তর্বাসের হোলসেলের ব্যবসা আছে। আমি এর থেকে অনেক ভালো জিনিস অনেক সস্তায় আপনাকে দেবো। in fact আমাদের ব্যবসার একটা প্রমোশনের জন্য যদি আপনি একটা ছোট্ট ফটোশুট করে দেন তাহলে আপনাকে ১০০০০ টাকা ক্যাশ এবং এক ডজন অন্তর্বাস ফ্রিতে দেবো।”
তোর দিদা জানতে চাইলো কি ধরনের ফটোশুট?
আমি বললাম “এখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে তো সব কথা বলা যাবেনা, আপনি সময় করে একদিন আমার ওই বন্ধুটির বাড়ি আসুন ওখানে একটি স্টুডিও আছে, সেখানেই ফটোশুট হবে। এই নিন আমার কার্ড।”
তোর দিদা তখন বললো উনি তো আমাকে চেনেন না তাই কি করে একা একা এখানে মানে আমার বন্ধুর বাড়িতে আসবেন, তাই একটু ইতস্তত করছিল প্রথমে।
“তারপর আমি বলে দিলাম যে আমি ওনাকে চিনি, আগেও দেখেছি তোর সঙ্গে। আমার সঙ্গে তোর খুব ভালো পরিচয় আছে আর তাছাড়া আমার যে বন্ধুর বাড়িতে উনাকে ডাকছি তার ছেলেও তোদের কলেজে পড়ে। কিন্তু পারতপক্ষে তোর বাবা এবং মায়ের নাম করিনি, কারণ ওদের সঙ্গে আমার পরিচয় আছে জানলে তোর দিদা কখনোই আমার বাড়িতে আসবে না এটা আমি খুব ভাল করেই জানি।
তোর মায়ের মতোই মাথামোটা আর লোভী হলো তোর দিদা। দশ হাজার টাকা আর ফ্রিতে এক ডজন ব্রা-প্যান্টি পাওয়ার কথা শুনেই মাগীর চোখ চকচক করে উঠেছে আমি লক্ষ্য করেছি। তোর থেকে আজ সকালে যে উনার ফোন নম্বরটা নিলাম, বিকেলবেলা তোর দিদা কে ফোন করে বলে দিয়েছি কাল দুপুরে তুই সঙ্গে করে তোর দিদাকে এখানে নিয়ে আসবি। আর হ্যাঁ সব থেকে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে তোর দিদা যদি তোকে ফটোশুটের ব্যাপারে জিজ্ঞেস করে বা এই নিয়ে কোনো প্রসঙ্গ ওঠে তাহলে তুই বলবি তোকে আমি ফটোশুটের ব্যাপারে এর আগেও বলেছিলাম। কিন্তু কিসের ফটোশুট.. কি ব্যাপারে ফটোশুট হবে.. এই সম্বন্ধে তুই কিচ্ছু জানিস না। মনে থাকবে কথাগুলো?” রাজেশ কাকু বললো।
কিছুটা দ্বিধাগ্রস্ত হয়ে বললাম “ঠিক আছে, কিন্তু রমেশ জি বা আপনার তো ছেলে বা মেয়েদের অন্তর্বাসের ব্যবসা নেই। তাহলে সেগুলো জোগাড় করবেন কোথা থেকে।”
“আরে বোকা ছেলে, তোর মাকে আমাদের বাঁধা রেন্ডি বানানোর জন্য একটা প্রায় ২ লক্ষ টাকার গয়না উপহার দিতে পারলাম আর তোর দিদাকে আমাদের পোশাক কুত্তি বানানোর জন্য কয়েক পিস্ ব্রা আর প্যান্টি আনাতে পারবো না? তাছাড়া এখানে গয়নাও তো থাকবে। লোভী মাগিদের গয়নার উপর আকর্ষণ খুব বেশি হয়।” তাচ্ছিল্যভরে উত্তর দিলো রাজেশ কাকু।
আমি বেশ বুঝতে পারছি এই ব্যাপারটা খুব খারাপ দিকে এগোচ্ছে। আমার মা আর দিদিমার চেহারা যতই কামুক হোক বা সেক্সি হোক, এরা মোটেও খারাপ চরিত্রের মহিলা নয় বরং এই কয়েকটা নোংরা পারভার্ট লোক এদেরকে বিভিন্ন ছলচাতুরীর মাধ্যমে জালে ফাঁসিয়েছে বা ভবিষ্যতে ফাঁসাতে চলেছে নিজেদের যৌন পিপাসা চরিতার্থ করতে।
কথাগুলো সত্যি হলেও এখন আমার কিছুই করার নেই। আস্তে আস্তে আমি একটা কাকওল্ড মানুষে পরিণত হয়ে চলেছি এটা বেশ বুঝতে পারছি।
ওইদিকে তখন রকি হারামিটা মাকে নিজের কোল থেকে নামিয়ে ডিভানের উপর ডগী-স্টাইল পজিশনে নিয়ে এসেছে। অর্থাৎ মা দুটো হাত আর হাঁটুতে ভর রেখে হামাগুড়ি দিয়ে আছে।
রকি দা অনেকটাই লম্বা… মাটিতে হাঁটু গেড়ে বসার পরে মায়ের পাছার দাবনার কাছে ওর মুখটা নিয়ে গিয়ে কিছুক্ষণ মুখ ঘষলো পুরো পাছাতে। তারপর পাছার দাবনা দুটো দুই দিকে ফাঁক করে জিভ টা ঢুকিয়ে দিলো আমার মাতৃদেবীর পায়ুছিদ্রের মধ্যে আর কুকুরের মতো শুঁকতে লাগলো মায়ের পাছার ফুটোটা। ওইদিকে রমেশ গুপ্তা ততক্ষণে মায়ের মুখের কাছে চলে এসে নিজের অস্বাভাবিক মোটা ল্যাওড়াটা মায়ের মুখের মধ্যে বলপূর্বক ঢুকিয়ে দিলো।
রকি হারামিটা কিছুক্ষণ মায়ের পাছার ফুঁটো চোষার পর আস্তে আস্তে উঠে দাঁড়ালো। সর্বশক্তি দিয়ে ময়দা মাখার মতো পুরো পাছা চটকাতে চটকাতে ঠাটিয়ে কয়েকটা চড় মেরে দুলদুলে পাছার দাবনা দুটোর দফারফা করতে লাগলো। প্রত্যেকটি থাপ্পড়ে থর থর করে কেঁপে উঠছিলো পাছার এক একটা দাবনা নিমেষের মধ্যে লাল হয়ে গেলো দাবনা দুটো। ততক্ষণে রমেশ গুপ্তা মায়ের মুখমৈথুন করেই চলেছে কোমর আগুপিছু করে।
রকি দা’র বাঁড়াটা দেখলাম অজগর সাপের মতো ফুঁসছে। হারামিটা আর কোনো অয়েন্টমেন্ট এর তোয়াক্কা না করে মুখের থেকে এক দলা থুতু নিয়ে মায়ের পোঁদের ফুটোতে লাগিয়ে নিলো আর নিজের বাড়ার মুন্ডিতে। তারপর আস্তে আস্তে বাঁড়ার মুন্ডিটা ঢোকাতে লাগলো মায়ের পায়ূছিদ্রের মধ্যে।
“আহহহহহহহহহ ভগবান… বের করো …আমি এটা নিতে পারবো না ভেতরে” কাকুতি-মিনতি করতে লাগল মা। কিন্তু গুপ্তা জি’র বাঁড়া মুখে ঢুকে থাকার জন্য বেশি কিছু বলতে পারলো না।
রকি দা আস্তে আস্তে নিজের অশ্ব লিঙ্গের প্রায় অর্ধেকটা মায়ের পায়ুছিদ্রের মধ্যে ঢুকিয়ে দিলো। মুখে আঁউ আঁউ শব্দ করলেও মায়ের গলার আওয়াজ আগের থেকে অনেকটা কমে এসেছে। তার মানে যন্ত্রনা আস্তে আস্তে প্রশমিত হচ্ছে।
প্রায় মিনিট দশেক মায়ের মুখমৈথুন করার পর মায়ের মুখগহ্বরের মধ্যেই গুপ্তা জি নিজের থকথকে বীর্য নিক্ষেপ করলেন। মায়ের ঠোঁটের দুপাশ বেয়ে লালামিশ্রিত বীর্য গড়িয়ে পড়তে লাগলো।
হঠাৎ লক্ষ্য করলাম রকি দা মায়ের পোঁদ মারতে মারতে স্থির হয়ে গেছে। বুঝতে পারলাম রকি দার এবার বের হবে। হারামিটা দেখলাম মায়ের পিঠের উপর ঝুঁকে পড়ে দুই হাত দিয়ে মায়ের বাতাবি লেবুর মত দুটো ঝুলন্ত মাই সবলে টিপে ধরে ভলকে ভলকে মায়ের পায়ুছিদ্রের মধ্যে নিজের থকথকে, সাদা, ঘন বীর্য ঢাললো।
এদিকে আমি আবারো উত্তেজনার চরম শিখরে পৌঁছে রাজেশ কাকুর হাতেই নিজের বীর্য ত্যাগ করলাম।
আমার চোখ দুটো ঘুমের ঘোরে জড়িয়ে আসছে। ওই ঘুম ঘুম চোখ দিয়ে দেখলাম আমার কলেজের সিনিয়র রকি আমার মাতৃদেবী কে কাঁধে তুলে ওই হলঘর থেকে বেরিয়ে গেলো।
রাজেশ কাকু আমার হাত ধরে ওই ছোট্ট এন্টিচেম্বার থেকে বের করে নিয়ে হল ঘরে এলো। সোফার উপর নিজের দুই পা ছড়িয়ে উলঙ্গ অবস্থাতেই রমেশ গুপ্তা বসে আছে।
“মাকে নিয়ে রকি দাদা কোথায় গেলো আর ওই অটোমেটিক ভিডিও ক্যামেরাগুলোতে কি এতক্ষণ ধরে এই সব কিছু রেকর্ডিং হলো?” ভয় ভয় প্রশ্ন করলাম আমি গুপ্তা’জি কে।
“আরে চিন্তা করিস না যে মাগীকে ওর পছন্দ হয় তাকে নিজের বেডরুমে নিয়ে গিয়ে উলটে-পালটে চুদে নিজের ফ্যান্টাসি পূরণ করে আমার বেটা। তোর মাকে ও দোতলায় নিজের বেডরুমে নিয়ে গেছে। এখন এক ঘন্টা ছেলেকে ডিস্টার্ব করা যাবে না, তাহলে খুব রেগে যাবে। তবে আমরাও ঘন্টাখানেক পরে ওর সঙ্গে গিয়ে জয়েন করবো। আর হ্যাঁ তোর মায়ের চোদনের দৃশ্য রেকর্ডিং তো হলোই আমাদের ভবিষ্যতের কাজের সুবিধার জন্য” মুচকি হাসতে হাসতে বললো গুপ্তা জি।
তাকিয়ে দেখলাম এখন ঘড়িতে রাত তিনটে বাজে। রাত্রি দশটা থেকে মায়ের শরীরের উপর দখলদারি শুরু হয়েছে এদের। ৫ ঘন্টা ধরে ননস্টপ কেউ না কেউ আমার মাতৃদেবী কে ঠাটিয়ে গেছে। এদের কথা শুনে বুঝতে পারলাম এখনো ২ থেকে ৩ ঘন্টা মায়ের শরীরের উপর হামলা চলবে এক এবং একের অধিক মানুষের। কোমরবন্ধের পুরো পয়সাটাই আজ উসুল করে ছাড়বে এরা আমার মাতৃদেবীর শরীরের উপর দিয়ে।
আমাকে বোকার মতো তাকিয়ে থাকতে দেখে গুপ্তা জি বললো “এখানে আজকের মতো তোর কাজ শেষ হয়েছে। তোকে এখন এখানে আর থাকতে হবে না কারন আমরা সবাই উপরে চলে যাচ্ছি একটু পরেই। আমার গাড়ি এখন তোকে তোদের বাড়ি পৌঁছে দিয়ে আসবে তুই ওখানে শান্তি মতো বেলা পর্যন্ত বিশ্রাম কর। তোর মাকে নিয়ে রাজেশ দশটা নাগাদ তোদের বাড়ি যাবে। তার আগেই তুই তোদের মামার বাড়ি চলে যাবি কিন্তু। রাজেশ তোকে নিশ্চয়ই তোর দিদিমার ব্যাপারে সবকিছু বুঝিয়ে দিয়েছে, আমি আর নতুন করে তাই কিছু বলছি না এখন। তোর মা বাড়িতে গিয়ে তোকে দেখতে না পেয়ে অবশ্যই ফোন করবে। তুই বলবি সকালবেলা তুই বাড়ি ফিরেছিলিস কিন্তু তোর মাকে দেখতে না পেয়ে আবার সেই বন্ধুর বাড়ি ফিরে গেছিস। তোর এখন প্রচন্ড পড়ার চাপ তাই কখন ফিরবি আগের থেকে কিছু বলতে পারবিনা। দেখবি তোর মাও তোকে বেশি ঘাঁটাবে না, কারণ সে নিজেই সারারাত বাড়ির বাইরে থেকে ব্যভিচার করে এসেছে। তাই তোর কাছে ধরা পড়ার ভয়ে চুপচাপ থাকবে। এই নে ৩০০০ টাকা রাখ। টাকাটা দিয়ে এনজয় কর… ভালো-মন্দ কিছু কিনে খাস অথবা নতুন পড়ার কোনো বই বা কোনো জামাকাপড় কেনার থাকলে কিনিস। ভবিষ্যতে আরো পাবি। in fact আগামীকাল আমাদের মিশন সাকসেসফুল হলেই পাবি। এখন আর সময় নষ্ট করিস না … যাঃ” আমার হাতে ৩০০০ টাকা গুঁজে দিয়ে রমেশ গুপ্তা আবার মদ্যপান করতে বসলো।
আমি আস্তে আস্তে মাথা নিচু করে হল ঘর থেকে বেরিয়ে আরেকটি ছোটো ঘরের মধ্যে দিয়ে গিয়ে ওদের মেন গেটের সামনে পৌছালাম। দেখলাম বাইরে বিশাল লোহার গেটের সামনে অলরেডি একটি গাড়ি দাঁড়িয়ে আছে। বুঝলাম ওটা আমাকে নিয়ে যাওয়ার জন্যই।
গাড়ি করে বাড়িতে এলাম। তখন ঘড়িতে সাড়ে তিনটে বেজে গিয়েছে। আমাদের পাড়া নিঃশ্চুপ…
আস্তে আস্তে দরজা খুলে ভেতরে ঢুকে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নিজের ঘরে গিয়ে শুয়ে পড়লাম। শুয়ে শুয়ে আকাশ কুসুম ভাবতে লাগলাম ওখানে মায়ের সঙ্গে কি হচ্ছে এখন। ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পড়লাম খেয়াল নেই।
ঘুম ভাঙলো রমেশ গুপ্তার গিফট করা নতুন স্মার্টফোনটার রিংটোনের শব্দে। ঘুম চোখে স্ক্রিনের দিকে তাকিয়ে দেখলাম আমার দিদা ফোন করেছে।

দ্বাদশ পর্ব
দেওয়াল ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম পৌনে ন’টা বেজে গেছে। দিদার নামটা মোবাইল স্ক্রিনে দেখে আমার ঘুমের ঘোর তৎক্ষণাৎ কেটে গেলো। এক মুহূর্তে মনে পড়ে গেলো গতকাল রাতের সমস্ত কথা।ফোনের ওই পাশ থেকে দিদার কন্ঠস্বর ভেসে এলো “কি রে বাবু কেমন আছিস? অনেকদিন আসিস না আমাদের বাড়ি। তুই এখন কোথায় আছিস? আশেপাশে তোর মা আছে নাকি … তোর সঙ্গে একটু কথা বলা যাবে কি?”
আমি বললাম “বাড়িতেই আছি। মা আশেপাশে নেই.. বলো..”
“বাবু শোন না … আমার সঙ্গে কিছুদিন আগে রাজেশ পাকড়াশী নামের একজন লোকের সঙ্গে একটি দোকানে আলাপ হয়েছিলো। আমাকে একটা এক্সক্লুসিভ অফার দিয়েছেন উনি। দেখে তো মনে হলো ভালোই লোক। বলছে তোর সঙ্গে নাকি খুব ভালোরকম পরিচয় আছে উনার। ওর এক বন্ধুর ছেলেও নাকি তোদের কলেজে পড়ে। রাজেশ বাবু গতকাল আমাকে ফোন করেছিলো। বলছে তোর সঙ্গে আজ দুপুরে উনার ওই বন্ধুর বাড়ি যেতে। আমিও ভাবছি আজকে গেলেই ভালো হবে কারণ আজ একটু আগেই তোর মামা-মামী আর তোর বোন দীপাবলি উপলক্ষে বৌমার বাপের বাড়িতে বেড়াতে গেলো, কালকে ফিরবে বললো। তুই একটু পরে আমাদের বাড়ি চলে আয়। তারপর দুপুরবেলা এখানে খাওয়া-দাওয়া করে একেবারে বেরিয়ে যাবো… কেমন? ভালো কথা তুই কিন্তু খবরদার তোর মাকে এইসব কথা বলবি না। এমনকি আমাদের বাড়িতে আসছিস সেটাও বলবি না। একটা কিছু বলে যাহোক করে ম্যানেজ দিয়ে আসতে পারবি না?” দিদা এক নিশ্বাসে কথাগুলো বলে গেলো।
“আচ্ছা.. আমি কি একবারও বলেছি যে আমি ম্যানেজ দিয়ে যেতে পারবো না তোমার ওখানে? আরেকটা কথা তুমি দুপুরের খাবার কোন বন্দোবস্ত রেখোনা বাড়িতে কারন আমরা যেখানে যাচ্ছি সেখানেই লাঞ্চ হবে। আমি বরং একটু পরেই তোমাদের বাড়ি যাবো জল খাবারের ব্যবস্থা করো একটু ভালো করে।” এই বলে ফোনটা আমি রেখে দিলাম।
ভাগ্যিস দিদা ফোন করেছিলো না হলে তো আমার ঘুমই ভাঙতো না। মা যদি রাজেশ কাকুর সঙ্গে আমার ঘুম ভাঙ্গার আগেই বাড়ি চলে আসতো তাহলে ওদের পুরো প্ল্যানটাই ভেস্তে যেতো আর আমি খিস্তি খেতাম। তাড়াতাড়ি উঠে বিছানা গুছিয়ে, বাথরুমে গিয়ে প্রাতঃকৃত্য সেরে, রেডি হতে হতে ভাবছিলাম রাজেশ কাকু ঠিকই বলেছে আমার মা আর দিদা দুজনেই আজকের সমাজের নিরিখে খুবই বোকা। আমি নিজেই ভাবছিলাম মামার বাড়িতে গেলে যদি মা জানতে পেরে যায় তাহলে বিপদ হবে, তাই কিছু একটা করে ম্যানেজ দিতে হবে যাতে মা ব্যাপারটা না জানতে পারে। কিন্তু আমার দিদা এতোটাই বোকা নিজেই মায়ের কাছ থেকে লুকিয়ে যেতে চাইছে ওদের বাড়ি আমার যাওয়ার কথা’টা। তাই পুরো ব্যাপারটাই আমার কাছে খুব সহজ হয়ে গেলো। কিন্তু দিদা তো আদৌ জানে না ওখানে উনার জন্য কি অপেক্ষা করে আছে।
আমাদের পাশের পাড়াতেই মামার বাড়ি। এই সব সাত-পাঁচ ভাবতে ভাবতে বাড়ি থেকে বেরিয়ে হাঁটতে হাঁটতে মামার বাড়ির পাড়ায় যাচ্ছিলাম ঠিক তখনই ফোনটা আবার বেজে উঠলো। দেখি মা ফোন করেছে…
রাজেশ কাকু বলেছিল মা বাড়িতে এসে আমাকে না দেখতে পেয়ে ফোন করবে কিন্তু ফোন’টা তো আগেই করেছে দেখলাম।
“হ্যালো বাবু তুই কি বাড়ি ফিরে গেছিস?” কাঁপা কাঁপা গলায় মা জিজ্ঞেস করলো।
“আমি বেশ কিছুক্ষণ আগে বাড়ি এসেছিলাম। সঙ্গে আমার বন্ধুও এসেছিল এখানে পড়াশোনা করবে বলে। দেখলাম তুমি বাড়ি নেই। তাই ইম্পরট্যান্ট কিছু নোটস নিয়ে আবার ওর বাড়ি ফিরে যাচ্ছি। সামনেই তো অ্যানুয়াল পরীক্ষা, তাই খুব প্রেসার এখন। রাতের আগে ফিরতে পারবো না। কিন্তু এতো সকালে তুমি কোথায় গেছো?” আমি পাল্টা প্রশ্ন করলাম।
“না মানে, ইয়ে মানে… আমি একটু বেড়িয়েছি দোকানে… এক্ষুনি ফিরবো। ঠিক আছে তোর যখন সুবিধা হয় তখন আসিস।” বলে মা ফোনটা কেটে দিলো।
বুঝতে পারলাম মা ধরা পড়ার ভয়ে আমাকে বেশি ঘাঁটালো না।
মামার বাড়ি ঢুকলাম। দু’তলা বাড়ি অনেকখানি জায়গা জুড়ে। আগেই বলেছি আমার মামাবাড়ির অবস্থা বেশ ভালো। কিন্তু মুশকিল হচ্ছে দাদুর মৃত্যুর পর শুকনো কাঠের মতো চেহারার অধিকারিনী, কুৎসিত মুখশ্রীযুক্ত শয়তান মামির প্ররোচনায় আমার মামা সমস্ত সম্পত্তি হাতিয়ে নিয়েছে। কিন্তু যেহেতু বাড়ি আমার দিদা শ্রীমতি নুপুর দাসের নামে তাই দিদাকে ওই বাড়ি থেকে সরাতে পারেনি। ওরা ওদের মতো থাকে আমার দিদা নিজের মতো থাকে। আমার দিদার source of income বলতে দাদুর ওই সামান্য পেনশন টুকু। সবথেকে বড় দুঃখের কথা আমার মামি এবং মামা এতটাই পাজি আমাদের বোন’টা কেও আমার মা এবং দিদার কাছ থেকে কেড়ে নিয়েছে ওর কানে বিষ ঢেলে দিলে। আমি পৃথিবীতে সব থেকে বেশি ঘৃণা করি আমার মামা আর মামি কে যদিও এর শাস্তি ওরা অবশ্যই পাবে।
দেখলাম দিদা আমার জন্য জলখাবার বানিয়ে রেখেছে। আমার পছন্দের লুচি, বেগুন ভাজা আর ছানার জিলেপি সহকারে প্রাতঃরাশ সারলাম।
ঘড়িতে তখন সাড়ে দশটা বেজে গেছে। মা নিশ্চই এতক্ষণে বাড়ি চলে এসেছে। আমাকে না দেখতে পেয়ে মা মনে মনে হয়তো খুশিই হবে। কারণ প্রথমতঃ কালকের ননস্টপ গণচোদনের ফলে মায়ের বিধ্বস্ত রূপ আমার চোখে পড়তোই আমি বাড়ি থাকলে। সর্বোপরি আমি বাড়ি থাকলে মায়ের কাজ আরও বেড়ে যেতো.. আমার জন্য জলখাবার বানানো, দুপুরের খাবার বানানো। এই সবকিছু থেকে মুক্তি পেয়ে মা একটু বিশ্রাম নিতে পারবে আজ সারাদিন।
“কিরে বাবু .. কি ভাবছিস এতো? তোর মাকে বলিস নি তো আমাদের বাড়ি আসছিস?” দিদার কোথায় ভাবনার ঘোর কাটলো আমার।
“না না, বললাম তো আমি ম্যানেজ করেই এসেছি। আমি বলেছি আমি বন্ধুর বাড়িতে যাচ্ছি পড়াশোনার জন্য। তুমি সকালে বলছিলে তোমাকে কি একটা অফার দিয়েছে রাজেশ কাকু। কি অফার গো?” আমি পাল্টা প্রশ্ন করলাম দিদাকে।
“কি জানি, আমাকে পরিষ্কার করে কিছু বলেনি। আলোচনা করার জন্যই তো আজকে যাচ্ছি। ওদের কোম্পানির জন্য কি সব ফটো তোলার কথা বলছিলো সেদিন।” দিদা উত্তর দিলো।
“ও আচ্ছা, আমাকেও একবার বলেছিলো ফটোশুটের কথা। তবে কি ব্যাপারে ফটোশুট সেসব কিচ্ছু জানিনা আমি।” শেখানো বুলির মতো করে বলে গেলাম আমি।
“ঠিক আছে, তুই যে ওখানে আমাকে নিয়ে যাবি সেটা কেউ জানে না তো?” জিজ্ঞেস করলো দিদা।
“না না বললাম তো, আমি কাউকে কিছু বলিনি। তুমি আর দেরি করো না তাড়াতাড়ি রেডি হয়ে নাও আমাদের বেরোতে হবে।” উনাকে আশ্বস্ত করে আমি বললাম।
“তুই আধঘন্টা বোস তার মধ্যেই তাড়াতাড়ি করে আমি স্নান আর পুজো সেরে নিচ্ছি। তারপর জামাকাপড় পড়ে রেডি হয়ে বেরিয়ে যাবো।” এই বলে দিদা একটা গামছা নিয়ে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলো।
আমি বসে বসে মোবাইল ঘাঁটছিলাম, ঠিক তখনই রাজেশ কাকু ফোন করলো “এই শোন, তোর মাকে এইমাত্র বাড়ি পৌঁছে দিয়ে গেলাম। দেরি হলো কারণ তোর মায়ের শরীরে কয়েকটা ইনজুরি হয়েছে তাই শিখা ডার্লিংকে নিয়ে একটু ডাক্তারের ক্লিনিকে যেতে হয়েছিলো। ইনজুরি শুনে আবার ভয় পেয়ে যাস না সেরকম কিছু নয়… তোর মায়ের মাই দুটোতে প্রচুর দাঁত আর নখের কামড় আর আঁচড় বসার জন্য অনেক জায়গায় কেটে গিয়েছিলো আর ডান দিকের নিপিলটাতে আমাদের নবাবজাদা রকি এমন কামড়েছে ওখান থেকে ব্লিডিং হচ্ছিল। তাই আমরা রিস্ক নিলাম না যদি কোনো ইনফেকশন হয়ে যায়। তাই ডাক্তারের কাছে গিয়ে মেডিসিন দেওয়া হলো। তাছাড়া সকালবেলা দেখলাম তোর মা হাঁটতে পারছে না, পোঁদ ঠেকিয়ে কোথাও বসতেও পারছে না আর বলছে প্রচন্ড জ্বালা যন্ত্রণা করছে পোঁদের ফুটোতে। তাই ওই জায়গাটাও চেক করিয়ে নিলাম একেবারে। ডাক্তার বললো এমন পোঁদ মেরেছেন এই মাগীটার আপনারা যে পোঁদ ফেটে গেছে, তাই ব্লিডিং হওয়ার জন্য জ্বালা যন্ত্রণা করছে। ডাক্তার টিটেনাস দিয়েছে এছাড়াও মেডিসিন দিয়েছে। এখন আর চিন্তার কোনো কারণ নেই। তোর মাকে একদম ভরপেট খাইয়ে ওষুধ দিয়ে ঘুম পাড়িয়ে রেখে এসেছি। তোদের ওদিকে কি খবর? তোরা কিন্তু বেশি দেরি করিস না তাড়াতাড়ি বেরিয়ে পর। আর হ্যাঁ শোন, আসার সময় তোর বোন মামনের একটা ইউজ করা প্যান্টি নিয়ে আসবি অবশ্যই।”
রাজেশ কাকুর কথা শুনে আমার চোখ ফেটে জল আসছিলো। বললাম “কাকু মায়ের কোনো ক্ষতি হবে না তো? আর বোনের ওইটা আমি আনবো কি করে? ছিঃ এটা কি বলছো? আমি এটা কি করে পারবো?”
“বললাম তো তোর মা ঠিক আছে কেনো ঘ্যানঘ্যান করছিস? আর বোনের ওটা আনবি কি করে মানে? বেশি ন্যাকামি করলে তোর পোঁদ মেরে দিয়ে আসবো গিয়ে সবার সামনে। যা বলছি তাই কর” এই বলে ফোনটা কেটে দিলো রাজেশ কাকু।
একবার কোমর জলে যখন নেমে পড়েছি আর উঠে আসার কোনো রাস্তা নেই এই ভেবে আস্তে আস্তে দোতলায় উঠে গেলাম। দেখলাম বোনের ঘরের দরজা ভেজানো। এখন তো বাড়িতে কেউ নেই তাই দরজা খুলে ভিতরে ঢুকলাম। ভাবছি ব্যবহার করা প্যান্টি কোথায় পাবো! তারপরে হঠাৎ মাথায় খেলে গেলো দেখি তো একবার বাথরুমে ..খুঁজে পাওয়া যায় কিনা। যেমন ভাবা তেমন কাজ, অ্যাটাচ বাথরুমে ঢুকে দেখলাম জামা কাপড় ছেড়ে রাখার বাস্কেটটা তে আমার বোনের ছাড়া অন্যান্য জামা কাপড়ের সঙ্গে একটা আকাশী রঙের উপর সাদা বুটি বুটি প্রিন্টেড ডিজাইনওয়ালা প্যান্টি। প্যান্টিটা তুলে নিয়ে জীবনে যা করিনি বা করার কথা ভাবতেও পারিনি সেটাই করলাম। নাকের কাছে নিয়ে এসে শুঁকলাম … বুঝতে পারলাম আজকে সকালেই ওটা ছেড়ে রেখে গেছে আমার বোন। একদম তরতাজা গুদের রস আর পেচ্ছাপ মিশ্রিত গন্ধ আসছে ওটা থেকে। ওটাকে পকেটে করে নিয়ে আস্তে আস্তে নিচে নেমে এলাম।
প্রায় পঁয়তাল্লিশ মিনিট পর আমার দিদা যখন স্নান-পুজো সেরে রেডি হয়ে বেরোলো আমি উনার দিক থেকে চোখ সরাতে পারছিলাম না।
আসলে আমি আমার পূজনীয়া দিদিমার দিকে তো সেভাবে কোনোদিন তাকাইনি। কিন্তু গতপরশু রাত থেকে আমার জীবনে এতো রকমের ঘটনা ঘটে গিয়েছে আমার দৃষ্টিভঙ্গিটাই পাল্টে গেছে যেনো।
দিদার গায়ে রং বরাবরই একটু চাপা, যাকে বলে হালকা শ্যামবর্ণ। মুখের গরন অনেকটা আমার মায়ের মতোই। তবে নাকটা আমার মায়ের মতো অতটা চাপা নয় একটু টিকোলো। উচ্চতা একজন মহিলা আন্দাজে ভালোই লম্বা করা যাবে ৫ ফুট ৬ ইঞ্চির মতো। মাথার খোপা টা উঁচু করে বেঁধেছে টপনটের মতো আমার দিদা। চোখ একটা রিমলেস ফ্রেমের চশমা, মুখে হালকা মেকআপ, ঠোঁটে গাঢ় গোলাপি লিপস্টিক এর ছোঁয়া, পরনে গোলাপি রঙের একটা স্বচ্ছ তাঁত-ঢাকাই আর সাদা স্লিভলেস ব্লাউজ। শাড়িটা স্বচ্ছ হওয়ার জন্য শাড়ির ভেতর দিয়ে দিদার পেটের ভাঁজ আর নাভি বোঝা যাচ্ছিলো। জীবনে প্রথম দেখলাম দিদিমার নাভিটা বেশ গভীর আর বড়ো প্রায় আমার মাতৃদেবীর মতোই। তবে একটা কথা না বললেই নয় দিদিমার শরীরের যত মাংস সব ওই বুক দুটো তে আর পাছায় প্রতিস্থাপিত হয়েছে। বয়স প্রায় ষাট ছুঁই ছুঁই কিন্তু চেহারার বাঁধুনি এতটাই সুন্দর যে ৪৮ থেকে ৫০ বছর বয়স বলে অনায়াসে চালিয়ে দেওয়া যায়।
আমার কাছে রমেশ গুপ্তার দেওয়া উপর্যপুরি টাকা থাকার দরুন পাড়ায় যাতে আমাদের কেউ না দেখে কারণ সাবধানের মার নেই, সেই জন্য একটা ক্যাব বুক করে এখান থেকে সোজা রমেশ জি’র বাড়ি রওনা হলাম।
রমেশ গুপ্তার বাড়ির সামনে যখন নামলাম তখন বেলা প্রায় সাড়ে বারোটা বেজে গেছে।
লোহার বড়ো গেট খুলে ঢুকতে ঢুকতে দিদা বললো “বাহ্, বিশাল বাড়ি তো এদের!”

ত্রয়োদশ পর্ব
ভেতর থেকে মনে হয় আমাদের লক্ষ্য করেছিলো ওরা শিকারি যেমন শিকারের লক্ষ্যে বসে থাকে। আমরা দরজায় পৌঁছে কলিংবেল দেওয়ার আগেই রাজেশ কাকু, রকি দা আর রমেশ গুপ্তা অভ্যর্থনা করে নিয়ে গেলো আমাদের ভেতরে। “আসুন নুপুর ম্যাডাম। ইনি হচ্ছেন আমার সেই বন্ধু রমেশ গুপ্তা যার সঙ্গে আমার অন্তর্বাসের যৌথ ব্যবসা আছে। যদিও ইনি একজন বিখ্যাত স্বর্ণ ব্যবসায়ী আর এটি হলো উনার ছেলে আপনার নাতি প্রতনু’র কলেজের সিনিয়র।” গুপ্তা জি আর রকির সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হলো আমার দিদার।
আমরা ভেতরে সেই অভিশপ্ত হল ঘরটা’তে গিয়ে বসলাম। যেখানে আগের দিন রাত্রি থেকে এই দিন ভোরবেলা পর্যন্ত আমার মায়ের গণচোদন হয়েছে রকি দা মাকে কোলে তুলে দু’তলায় নিয়ে যাওয়ার আগে পর্যন্ত। ঘরের সব কিছুই আগের মত আছে শুধু অবিন্যস্ত আসবাবপত্র গুলিকে পুনরায় সাজিয়ে রাখা হয়েছে আর ঘরের মেঝেতে পেচ্ছাপ আর বীর্য মিশ্রিত স্থান গুলিকে একেবারে ঝকঝকে পরিষ্কার করে ফেলা হয়েছে।
এবার মুখ খুললেন রমেশ জি “নমস্তে নুপুর জি। আমি এ বাড়ির মালিক আছি রমেশ গুপ্তা। প্রথমে কিছু খাওয়া-দাওয়া হয়ে যাক তারপরে কথা হবে। এখন তো লাঞ্চ টাইম। উপরে আমাদের ডাইনিং হল আছে ওখানেই চলেন।”
দিদা বললো “না না এসবের আবার কি দরকার!”
“দরকার তো অবশ্যই আছে এখন দুপুরে খাওয়ার সময় তাই খেতে হবে। আমরাও খাবো, আপনারাও খাবেন। হরিয়া খানা লাগাও।” হরিয়া কে হাঁক পেরে উপরের ডাইনিং হলে গিয়ে বসলো রমেশ গুপ্তা পেছন পেছন আমরাও।
কিছুক্ষণের মধ্যেই নানান রকম খাবারের সমারোহে ভরে গেলো ডাইনিং টেবিল। জিরা রাইস, এঁচোড়ের কোপ্তা, মেথির পরোটা, নবরত্ন কারি, মটর-পনির আর শেষপাতে ছানার পায়েস সহযোগে লাঞ্চ সারলাম আমরা।
দিদার মুখ দেখে মনে হলো আসার সঙ্গে সঙ্গেই এতো ভালো আতিথিয়তা আর এতো খাওয়ার দেখে এবং খেয়ে দিদা সাংঘাতিক impressed হয়ে গিয়েছে ওদের উপর। মনে মনে হয়তো ভাবছে এরা সত্যিই খুবই ভালো লোক। কিন্তু উনি তো জানেন না এঁরা হলেন পৃথিবীর সবথেকে বড় হারামির দল …
“এবার নিচে চলেন ম্যাডাম আমাদের অফিসিয়াল কথাবার্তা গুলো কমপ্লিট করে নিই। প্রতনূ তুমি এখানেই থেকে টিভি দেখো বা কম্পিউটারে ভিডিও গেম খেলো। তোমার আর নিচে গিয়ে কাজ নেই ওখানে বিজনেস ডিলিংস নিয়ে কথা হবে তুমি বাচ্চা মানুষ বোর হয়ে যাবে।” গম্ভীর গলায় বললো রমেশ গুপ্তা।
দিদা কিছু একটা বলতে যাচ্ছিলো, তার আগেই রাজেশ কাকু আমাকে বললো “চল বাবু আমার সঙ্গে, তোকে একটা ভালো জিনিস দেখাই।” এই বলে আমার হাত ধরে ওই ঘর থেকে বের করে নিয়ে গেলো।
আমাকে নিয়ে সোজা নিচে গিয়ে ওই হলঘরের পেছনে যে এন্টিচেম্বার টা আছে সেখানে ঢুকিয়ে দিয়ে দরজা বন্ধ করে দিয়ে মুচকি হেঁসে বললো “এখানে বসে বসে কালকের মতো লাইভ সবকিছু দেখে যা, শুনে যা আর তোর সেক্সি এন্ড হট বোনের কি যেনো নাম! হ্যাঁ মনে পড়েছে মামন… ওর প্যান্টিটা দে বোকাচোদা।”
আমি প্যান্টিটা আমার পকেট থেকে বের করে রাজেশ কাকুর হাতে হ্যান্ডওভার করার সঙ্গে সঙ্গেই ওটা নির্লজ্জের মতো আমাকে দেখিয়ে নাকের কাছে নিয়ে গিয়ে শুঁকতে শুঁকতে ঘর থেকে বেরিয়ে গেলো।
ছোট্ট ঘরটিতে বসে বসে অপেক্ষা করছি বুকে হাজারো আশঙ্কা, চিন্তা এবং ভাবনা নিয়ে এর পর কি হয়।
দেখলাম তিনজনের সঙ্গে আমার দিদা নুপুর দেবী ঘরে ঢুকে সোফায় বসলো। বারবার লক্ষ্য করছিলাম আমার দিদার চোখ ঘরের এক পাশের দেয়াল জুড়ে শোকেসে যে অতি মূল্যবান গয়নাগুলি রাখা আছে সেই দিকে চলে যাচ্ছিলো।
রাজেশ কাকু বলতে শুরু করলো “আপনাকে সেদিনকে আমাদের কোম্পানির প্রমোশনের জন্য যে ফটোশুটের কথা বলেছিলাম সেটা আপনি রাজি থাকলে আজ এখানেই হতে পারে। সেরকম কিছুই না আপনাকে একটু এক্টিং করতে হবে। সেক্ষেত্রে আমাদের দু’জন পুরুষ মডেল থাকবে আপনার সঙ্গে .. আমি আর রমেশ জি। কয়েকটি ভিডিও এবং স্টিল ছবি নেয়া হবে আর কিছুই না।”
“ও এই ব্যাপার? এ তো সামান্যই… ঠিক আছে আমি অবশ্যই রাজি আছি। আজকে এখনই তাহলে আমি ফটোশুট করে নেবো। কিন্তু আমাকে আপনাদের যেটা দেওয়ার কথা ছিল সেটা দিচ্ছেন তো?” উৎসাহিত হয়ে জিজ্ঞেস করলো আমার দিদা।
“যা বলেছি সব দেবো খুশি হলে তার থেকে অনেক বেশি কিছুও পেতে পারেন। কার আগে যে এই কন্ট্রাক্ট পেপারে সই করতে হবে ম্যাডাম। এটা কিছুই না জাস্ট ফর্মালিটিস।” জানালো গুপ্তা জি।
এক কথায় রাজি হয়ে গেলো আমার দিদা। আমি ওই ছোট ঘরটা থেকে ছুটে বেরিয়ে বলতে যাচ্ছিলাম পেপারটা আগে পড়ে সই করো, এই বোকামিটা করো না। কিন্তু তখনই আমার ভেতরের লোভ এবং কাকওল্ড সত্তা আমাকে আটকে দিলো।
নিমেষের মধ্যে দিদা কন্ট্রাক্ট পেপারে সই করে দিলো।
“okay, let’s start … সেদিনকে যদিও রাজেশ আঙ্কেল দোকান থেকে আপনার ব্রা এবং প্যান্টির সাইজ জেনে নিয়েছিলো ৪০ সাইজের ব্রা আর ৪২ সাইজের প্যান্টি লাগে আপনার। পড়ে দেখুন এগুলো ফিট হয় নাকি। না হলে অন্য সাইজের মালও আছে আমাদের কাছে।” এই বলে রকি হারামিটা দিদার দিকে একটা কালো নেটের কাজ করা ব্রা আর প্যান্টি ছুঁড়ে দিলো।
ওইদিকে দেখলাম ততক্ষনে রমেশ জি নিজের লুঙ্গি আর পাঞ্জাবীটা খুলে ফেলে খালি গায়ে জাঙিয়া পড়ে বসে গেছেন।
কালো রঙের ব্রা-প্যান্টি আর গুপ্তা জির ওই অর্ধউলঙ্গ অবস্থা দেখে আঁতকে উঠলো আমার পূজনীয়া দিদা “একি একি এগুলো আমাকে কি পড়তে দিচ্ছেন আপনারা? আর উনি ঐরকম জামাকাপড় খুলে ফেললেন কেনো?”
“আরে এটা কি বোকার মত কথা বললেন ম্যাডাম! আমাদের তো আন্ডারগার্মেন্টসের ব্যবসা তাই সেগুলো পড়েই তো ফটোশুট হবে। নাকি চোলি-ঘাগড়া পড়ে ফটোশুট হবে? তাছাড়া কনট্রাক্ট পেপারটা ভাল করে পড়েননি নাকি? ওখানে লেখা আছে রাজি হয়ে কেউ যদি কন্ট্রাক্ট থেকে বেরিয়ে যায় তাহলে আমাদের ব্যবসার যে পরিমাণ ক্ষতি হবে তাঁকে পুরোটাই ভরফাই করতে হবে যেটা প্রায় ২ লক্ষ টাকার সমান।” প্ল্যান মাফিক আগে থেকেই ঠিক করে রাখা কথাগুলো বললো রাজেশ কাকু।
একথা শুনে মাথায় হাত দিয়ে বসে পড়লো আমার দিদা। “সে কি … আমি তো ভালোভাবে পড়িইনি। এতো টাকা আমি কোথা থেকে দেবো!! এই বলে ফোঁপাতে লাগলো আমার দিদা নুপুর দেবী।
ওদের তিনজনের মধ্যে সবথেকে বেশি ব্রেইন ওয়াশ করতে পারে যে ব্যক্তিটি অর্থাৎ রকি সে এবার মাঠে নামলো। “দেখিয়ে নানী জি, এতো আপসেট হওয়ার কিছু নেই। আমরা কি বলেছি আপনার কাছ থেকে এখনই পুরো টাকাটা আমরা নেবো? আমরা শুধু কন্ট্রাক্টে যে কথাটা লেখা আছে সেটা বলেছি। আমরা কোনো খারাপ লোক নই, আমরা আপনার শুভাকাঙ্ক্ষী। প্রতনু তো আমাদের সবার বিশেষ পরিচিত, আর আমার ছোট ভাইয়ের মতো। ওর কাছ থেকে আপনাদের ফ্যামিলির ব্যাপারে আমরা মোটামুটি অনেক কিছুই শুনেছি। আমরা মোটামুটি সবাইকেই চিনি। পরে আমরা খোঁজ নিয়ে জেনেছি আপনার চুতিয়া ছেলে এবং ছেলের বউ আপনাদের পরিবারটাকে কিভাবে শেষ করে দিয়েছে আপনার স্বামীর ভুলে, সে সবই আমরা জানি। আপনার সুখের সংসার ভেঙে গেছে আপনার বাড়িতেই আপনি এখন একঘরে হয়ে গেছেন। আপনার ভরসা এখন স্বামীর সামান্য কয়েকটা পেনশনের টাকা। আপনার নাতনি আপনাকে আর আপনার মেয়েকে পছন্দ করেনা আপনার ছেলের বউয়ের প্ররোচনায়। এইসব আমরা জানি। এবং আমরা এটাও চাই যে আপনারা এই প্রবলেম থেকে বেরিয়ে আসুন। এর জন্য সবরকম সাহায্য করতেও রাজি। দেখুন আপনি যদি ফটোশুট টা নাও করেন তাহলে আমরা অন্য কাউকে দিয়ে করিয়ে নেবো। আমরা একটু middle-aged হাউসওয়াইফ খুঁজছিলাম এই ফটোশুটের জন্য। এই ধরুন 40 থেকে 50 বছরের মধ্যে। একদিন দোকানে রাজেশ আঙ্কেলের আপনাকে দেখে পছন্দ হলো, তাই আমাদেরকে আপনার কথা এসে বললো। আমাদের কাছে বেশ কিছু মাঝবয়সী মহিলা পাইপলাইনে আছে যারা এই শুটিংটা করতে আগ্রহী। যার মধ্যে আমাদের প্রতনুর মাও আছেন। উনি তো বেশ আগ্রহী আমাদের এই অফারে। যদিও প্রতনু এই ব্যাপারে কিছু জানেনা।আপনি চলে যেতেই পারেন আপনাকে কেউ আটকাবে না আপনার থেকে কেউ টাকা নেবে না আমি এই কোম্পানির একজন পার্টনার হিসেবে আপনাকে অ্যাসিওরেন্স দিলাম।”
রকির প্রথমের কথাগুলো যদি ছোটখাটো গোলা হয় তবে লাস্টে মায়ের নামে যে ঢপের কীর্তনটা গাইলো সেটা মোক্ষম একটা ক্ষেপণাস্ত্র বলা যায়।
দিদাকে দেখলাম ভীতসন্ত্রস্ত হয়ে রকি দা’র মুখের দিকে তাকালো “কি বলছো তুমি? আমার মেয়ে শিখা রাজি হয়েছে তোমাদের অফারে? কি করে যোগাযোগ হলো ওর সঙ্গে তোমাদের? ওর কিন্তু খুব সুখের সংসার ওর স্বামী আর সন্তানকে নিয়ে। আমি চাইনা ও এসবের মধ্যে জড়াক।”
“রাজি হয়েছে মানে আমাদের অফার টা খুব পছন্দ হয়েছে ওনার। তারপরে কথাবার্তা এখনো পুরোপুরি হয়নি, কে বলতে পারে উনি রাজি হয়েও যেতে পারেন এই শুটিংটা করতে। আপনার বোধহয় জানা নেই আপনার জামাইয়ের বিজনেস পার্টনার হলো এই রাজেশ আঙ্কেল। কোনো একটা পার্টিতে আপনার মেয়ের সঙ্গে রাজেশ আঙ্কেলের দেখা হয়েছিলো। আর আপনি কি বললেন একটু আগে স্বামী আর সন্তানকে নিয়ে সুখের সংসার? my foot … আপনার জামাই একটা দুশ্চরিত্র বাজে লোক। বিজনেস করার নামে হলদিয়াতে গিয়ে মেয়ে নিয়ে ফুর্তি মারছে এই দেখুন ফটোগ্রাফ।” এই বলে রকিদা আগের দিনের সুপারইম্পোজ করে এডিট করা ফটোগুলো যেগুলো আমার মাতৃদেবী কে দেখিয়ে বোকা বানিয়েছিল সেগুলো এবার আমার দিদা কে দিলো।
“কি সাংঘাতিক!! অরুন বাইরে গিয়ে এইসব করছে? আমার মেয়ের জীবনটা শেষ হয়ে গেলো।” এই বলে আবার কান্না শুরু করলো আমার দিদা।
“একদম চিন্তা করবেন না আপনার মেয়ের জীবন ঠিক করা আমাদের দায়িত্ব। কিন্তু একটা কথা ভাবুন, যে যার মতো সুখে নিজের জীবনটা কাটাচ্ছে। আপনার ছেলে-বৌমা, আপনার নাতনি, আপনার জামাই শুধু শুধু আপনি সংসারের জাঁতাকলে পড়ে পিষে চলেছেন। তাই আমি বলি লাইফটা এনজয় করুন। এখানে শুধুমাত্র একটা ফটোশুট হবে। হ্যাঁ ফটোশুট টা একটু এডাল্ট, একটু খুল্লামখুল্লা এটা ঠিক। কিন্তু বিলিভ মি এইগুলো ইন্ডিয়াতে রিলিজ করবে না। আমাদের সমস্ত ক্লায়েন্ট বিদেশের। তাই কিছু ক্লায়েন্টকে এই ফটোশুটের কিছু অংশ সম্পূর্ণ এডিট করে তবেই দেখানো হবে। আমরা সবাই ভীষণ প্রফেশনাল, এইরকম কাজ আমরা করেই থাকি আমাদের কোম্পানীর জন্য। উল্টোপাল্টা কিছু করলে তো আমাদেরই বদনাম। আপনি তো ১০,০০০ টাকা তার সঙ্গে এক ডজন আপনার পছন্দমত এক্সপেন্সিভ ব্রা এন্ড প্যান্টি ফ্রী পাচ্ছেন। এছাড়াও আমার কাছে একটা এক্সক্লুসিভ অফার আছে, যদি আপনি আজকের শুটিংয়ে ডিস্টিংশন নিয়ে পাস করতে পারেন তাহলে আপনার জন্য একটা গোল্ডেন চেইন উপহার আছে আমার তরফ থেকে। এই নিন এই এনার্জি ড্রিঙ্ক’টা খান এটা একটা ইমপোর্টেড এন্ড এক্সপেন্সিভ এনার্জি ড্রিংক। যেটা খেলে আপনার ফ্রেশ লাগবে, সব টেনশন দূর হয়ে যাবে।” আমার দিদা নুপুর দেবীর উপর্যপুরি ব্রেনওয়াশ করার পরে কফিনের শেষ পেরেকটা পোঁতার মতো ওই সর্বনাশা গাঢ় সবুজ রঙের ড্রিঙ্কটা দিদার হাতে ধরিয়ে দিলো রকি হারামিটা।
দিদা ঢকঢক করে পুরো ড্রিঙ্কটা শেষ করলো।
রকি দা’র অসাধারণ ব্রেনওয়াশ করার দক্ষতা আর তার সঙ্গে ওই ড্রিঙ্কটার কামাল .. আমার পূজনীয়া দিদা কিছুক্ষণ পর মুখ তুলে বললো “ঠিক আছে আমি শুটিংটা করতে রাজি। তবে একটা শর্তে আমার মেয়েকে কিন্তু এর মধ্যে আর জরানো যাবে না আর আমি যে এখানে এসেছি সেটাও কাউকে বলা যাবে না।”
আমার দিদা যে এখানে এসেছে সেটা আমি ছাড়া এমনিতেই কেউ জানে না আর আমার মা’কে এই ব্যাপারে কোনদিনও কোনো অফার করাই হয়নি, সেইজন্য জড়ানোর কোনো প্রশ্নই ওঠে না। তাই হাসতে হাসতে ওই তিনজন আমার দিদার এই শর্তে রাজি হয়ে গেলো।
“কিন্তু বাবু কই? বাবু যদি শুটিং চলাকালীন নিচে নেমে আসে তাহলে তো কেলেঙ্কারি হয়ে যাবে।” ভয় পেয়ে জিজ্ঞেস করল আমার দিদা।
“চিন্তা করবেন না আপনার বাবু এতক্ষণে ওর নিজের বাড়ি চলে গেছে। আপনাকে আমরা পৌঁছে দিয়ে আসবো আপনার বাড়ি। আজ তো আপনার বাড়িতে কেউই নেই, তাই অনেক রাত হলেও অসুবিধা নেই। যাইহোক অনেক বকবক হয়েছে এবার শুটিং শুরু করতে হবে। একটা কথা শুধু বলে দিই বড়ো আন্টি জি … এতক্ষণ আমি খুব ঠান্ডা মাথায় বুঝিয়েছি আপনাকে কিন্তু শুটিং চলাকালীন আমার কথা না শুনলে আমি কিন্তু খুব রেগে যাই এটা সবাই জানে। তাই ব্যাপারটা মাথায় রাখবেন।” গম্ভীর গলায় বললো রকি।
আমার দিদা মাথা নেড়ে সম্মতি জানালো।
“দুজন মেল মডেল আরেকজন ফিমেল মডেল তিনজনকেই বলছি সবাই মাথা ঠান্ডা করে শুনুন পরে যেন আর কোন প্রশ্ন না করা হয় আমাকে। এখানে একটা ছোট্ট শর্ট ফিল্ম শুটিং করবো আমরা। যেখানে দেখানো হবে অফিসের কাজে বাইরে কোথাও ট্যুরে গেছে তিনজন কলিগ দুজন মাঝ বয়সী পুরুষ আর একজন মাঝবয়সী মহিলা। সেখানে হোটেলে কোথাও রুম না পেয়ে একটা রুমেই তিনজনকে থাকতে হচ্ছে একসঙ্গে। তারপর সেখানে একটু প্রেম-ভালোবাসা হবে তিনজনের মধ্যে। ব্যাস আর কিছুই না …দ্যাটস অল।” রকি দা একজন পাকা ডিরেক্টরের মতো সবাইকে বুঝিয়ে দিলো ব্যপারটা।
“তার আগে হামার একটা কোশ্চেন আছে। আপনার উমর কত হবে নুপুর ম্যাডাম?” দাঁত কেলিয়ে প্রশ্ন করলো রমেশ গুপ্তা।
“প্রায় ৫৯ বছর.. কেনো বলুন তো? ” জিজ্ঞেস করলো নুপুর দেবী।
“আমার তো ৫৭ হয়ে গেলো, রাজেশেরও প্রায় ৫০ ছুঁই ছুঁই … তারমানে রাজেশ একটু ছোটো হলেও আমরা তিনজনই প্রায় সমবয়সি। এবার থেকে আমরা কিন্তু তোমাকে তুমি করেই ডাকবো। তুমি যা খুশি বলে ডেকো.. তাহলে অ্যাক্টিং করতে সুবিধা হবে। কেমন?” আবার দাঁত ক্যালাতে ক্যালাতে বললো রমেশ গুপ্তা।
“অনেক বকবক হয়েছে। এবার আপনারা সবাই নিজেদের কস্টিউমে চলে যান।” আজকের ডিরেক্টর সাহেব নির্দেশ দিলো।
রমেশ গুপ্তা তো আগেই জামাকাপড় খুলে জাঙিয়া পড়ে নিয়েছিল। এখন দেখলাম ডিরেক্টরের নির্দেশ পাওয়ামাত্রই গায়ের সিল্কের হাউসকোটটা একটানে খুলে ফেললো রাজেশ কাকু শুধু জাঙ্গিয়াতে দাঁড়িয়ে গেলো ক্যামেরার সামনে। দুজন পেট মোটা, কালো, বন মানুষের মতো লোমশ জাঙিয়া পরিহিত পুরুষ মানুষের সামনে অসহায় ভাবে দাঁড়িয়ে থাকতে-থাকতে নুপুর দেবী প্রশ্ন করলো “আমি কি পড়বো?”
“আপনাকে নতুন কিছু পড়তে হবে না। আপনি এই কস্টিউমেই থাকুন। ব্যাপারটা আমি একটু রিয়েলিস্টিক করতে চাই। আপনি এই অবস্থাতেই আয়নার সামনে দাঁড়িয়ে একটু প্রসাধনী করুন। ক্যামেরা স্টার্ট করলাম …” আবার ডিরেক্টরের নির্দেশ।

অ্যাকশন বলার সঙ্গে সঙ্গে লক্ষ্য করলাম রমেশ গুপ্তা পেছন থেকে গিয়ে নুপুর দেবী কে জরিয়ে ধরলো।
“এই এই, এটা কি করছেন? ছাড়ুন আমাকে..” চিৎকার করে উঠলো নুপুর দেবী।
“what rubbish, কি হলো কি.. চিৎকার করছেন কেনো?” খেঁকিয়ে উঠলো আমাদের ডিরেক্টর সাহেব।
“না মানে উনি আমাকে এইভাবে জড়িয়ে ধরলেন তো তাই আমার অস্বস্তি হচ্ছিলো।” দিদা বললো।
“আরে, এ তো মহা মুস্কিল। আমি তো আগেই বলেছি তিনজন কলিগ একই ঘরে যখন আছে তখন এখানে একটু প্রেম-ভালোবাসা এইসব হবে। একটু চুমু-টুমুও হবে, একটু এডাল্ট কথাবার্তাও হবে। আরে বাবা, আমি আগেই তো বললাম এটা যখন অন্তর্বাসের প্রমোশনের শুটিং তখন এ্যাট লাস্ট আপনাকে অন্তর্বাসেই আসতে হবে। শুধু ব্যাপারটাকে রিয়ালিস্টিক করার জন্য এই ড্রামা টাকে সাজিয়েছি যাতে আপনি কম্ফর্ট জোনে থাকেন। এরপর থেকে কিন্তু শুটিং চলার মাঝখানে যদি বাধা দেন বা কথা বলেন আমি কিন্তু আর কিছু বলবো না। ওই পুরুষ মডেল দু’জনই কিন্তু আপনাকে সামলাবে, তখন আমাকে কিছু বলতে আসবেন না। অ্যাকশন …” শেষবারের মতো নির্দেশ দিলো রকি দা।
ডিরেক্টর সাহেবের কাছ থেকে পুরোপুরি গ্রিন সিগন্যাল পেয়ে যাওয়ার পরে গুপ্তা জি একটু বেশি বেপরোয়া হয়ে উঠলো। এক হাতে নুপুর দেবীর কোমরটা পেঁচিয়ে রেখে অন্য হাত দিয়ে বুক থেকে আঁচলটা ঝট করে ফেলে দিলো। আমার দিদা নুপুর দাস দুই হাত দিয়ে আঁচলটা ধরে নিজের প্রাথমিক সম্মান রক্ষা করতে যাওয়ার আগেই হারামি রাজেশ কাকু সামনে থেকে এসে আঁচলটা ধরে মারল এক হ্যাঁচকা টান। ফলস্বরূপ কোমর থেকে শাড়ির বেশ কয়েকটা কুঁচি খুলে এলো। এরপর গুপ্তা জি নুপুর দেবীর হাত দুটো পিছমোড়া করে ধরে থাকলো ততক্ষনে রাজেশ কাকু কোমর থেকে পুরো শাড়ীটাই খুলে নিলো।
জীবনে প্রথম আমার পূজনীয়া দিদাকে সায়া আর ব্লাউজ পরিহিতা অবস্থায় দেখলাম। ৪০ সাইজের মাইগুলো যেন ব্লাউজের মধ্যে হাঁসফাঁস করতে করতে মুক্তি চাইছে। থলথলে পেটে চর্বির তিনটে থাক তৈরি হওয়ার ফলে আমার মতে নুপুর দেবীর পেটটাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। চর্বিযুক্ত পেটের ঠিক মাঝখানে অসম্ভব বড় এবং গভীর কুয়োর মতো একটা নাভি আমন্ত্রণ জানাচ্ছে তার দিকে। নাভির বেশ কিছুটা নিচে শায়ার দড়িটা বাঁধা। দেখতে পেলাম তলপেটটা খানিকটা ফোলা আমার দিদার। এই বয়সে তো আর টাইট আর চ্যাপ্টা তলপেট আশা করা যায় না। রমেশ গুপ্তাকে দেখলাম নুপুর দেবীর ঘাড়ে, গলায়, গালে নিজের নাক-মুখ ঘষতে শুরু করে দিয়েছে। রাজেশ কাকু কোনো বাক্যব্যায় না করে মাটিতে হাঁটু গেড়ে বসে আমার দিদার কোমর দুটো জড়িয়ে ধরে চর্বিযুক্ত পেটের গভীর নাভির মধ্যে নিজের জিভটা ঢুকিয়ে দিয়ে ঘোরাতে লাগলো।
দিদাকে দেখলাম পিছনদিকে মাথাটা এলিয়ে দিয়ে দাত দিয়ে ঠোঁটটা চেপে ধরে রেখেছে, হয়তো অপেক্ষা করছে যাতে তাড়াতাড়ি এই অবস্থা থেকে নিষ্কৃতি পাওয়া যায়। নুপুর দেবীর গালদুটো জিভ দিয়ে চাটতে চাটতে গুপ্তা জি নিজের দুই হাত সামনে নিয়ে গিয়ে হাতের পাঞ্জা দুটো দিয়ে নুপুর দেবীর বড় বড় মাইদুটো কাপিং করে চেপে ধরে পক পক করে টিপতে লাগলো।
“এইসব কি করছেন কি? এগুলো ঠিক না, ছাড়ুন … আহ্” বলে উঠলো আমার পূজনীয়া দিদা।
“মাগীটা বড্ড কথা বলছে ওর মুখটা কিছু সময়ের জন্য বন্ধ করে দাও তো। ততক্ষণ আমি বুঝে নিচ্ছি” রাজেশ কাকু তার চোদনবাজ বন্ধু রমেশ গুপ্তা কে বললো।
বন্ধুর উপদেশ কি উপেক্ষা করা যায়!! সেই মুহূর্তে গুপ্তা জি নুপুর দেবীকে নিজের দিকে ঘুরিয়ে নিজের কালো, মোটা, খসখসে ঠোঁট দিয়ে আমার পূজনীয়া দিদার রসালো গোলাপী ঠোঁট দুটো চেপে ধরলো। দিদার মুখ দিয়ে শুধু “উম্মম্মম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্মম্মম্মম্ম” আওয়াজ বেরোতে লাগলো।
হারামি রাজেশ কাকু এবার যে কাজটা করলো সেটার জন্য নুপুর দেবী একেবারেই প্রস্তুত ছিলো না।
দিদার দুটো হাত পেছনে নিয়ে এসে নিজের একটা হাতের পাঞ্জা দিয়ে শক্ত করে ধরে অন্যহাত দিয়ে ক্ষিপ্রগতিতে সায়ার দড়িতে একটা টান মারলো। মুহুর্তের মধ্যে হালকা গোলাপী রঙের সায়াটা বিশ্বাসঘাতকতা করে মাটিতে পড়ে গেলো।
দিদা ছটফট করতে করতে কিছু একটা বলতে যাচ্ছিল। কিন্তু নিজের ঠোঁটজোড়া গুপ্তা জি’র ঠোঁটজোড়ার মধ্যে বন্দি থাকার ফলে ‘উম্মম্মম্মম্মম্মম্মম্ম’ শব্দ ছাড়া কিছুই বেরোলো না। লজ্জায় চোখ বন্ধ করে ফেললো নুপুর দেবী।
আমার চোখের সামনে আমার পূজনীয়া দিদা নুপুর দাসের সাদা রঙের প্যান্টি উন্মুক্ত হলো। দিদা আজ একটা অর্ডিনারি ফ্রেঞ্চকাট প্যান্টি পড়ে এসেছে, তবুও দাবনা-জোড়ার সাইজ এতটাই বড় চেয়ে উনার ধুমসী পোঁদ জোড়ার ৮০% উন্মুক্ত হয়ে আছে। একটা জিনিস দেখে অবাক হলাম পাছার দাবনা দুটোয় বয়সের জন্য কিছু কিছু জায়গায় স্ট্রেচ মার্কস অবশ্যই তৈরি হয়েছে তবে তা সংখ্যায় খুবই কম। পাছার দাবনার বেশিরভাগ স্থানই দাগমুক্ত এবং নিটোল। বোঝাই গেল আমার পূজনীয় দিদা খুবই well maintained.
রাজেশ কাকু আর নিজেকে কন্ট্রোল করতে পারলো না। হাঁটু গেড়ে বসে নুপুর দেবীর পাছার দাবনা দুটো অমানুষিক ভাবে চটকাতে লাগলো। মাঝে মাঝে স্ফিত এবং থলথলে দাবনা দুটোয় হালকা চড় মেরে করে এদিক ওদিক দুলিয়ে দিচ্ছিলো।
এদিকে রমেশ গুপ্তা নুপুর দেবীর রসালো ঠোঁটজোড়া খেতে খেতে একহাতে সাদা স্লিভলেস ব্লাউজের বোতামগুলো খুলতে খুলতে অন্য হাত দিয়ে পেঁয়াজের খোসা ছাড়ানোর মতো ব্লাউজটা গা থেকে খুলে মাটিতে ফেলে দিলো।
এক মুহূর্তের জন্য নুপুর দেবীর ঠোঁট থেকে নিজের মুখটা সরিয়ে গুপ্তা জি রাজেশ কাকুকে বললো “মাগীটাকে এবার বিছানায় নিয়ে চল, ওখানে আয়েশ করে খাবো।” আবার নিজের ঠোঁটদুটো নুপুর দেবীর ঠোঁটে ডুবিয়ে দিলো।
আমি এতক্ষণ মোহিত হয়ে নিজের দিদার দেহসৌন্দর্য দেখছিলাম। হঠাৎ ওই দুই বয়স্ক এবং যৌনপিপাসায় মত্ত পুরুষের দিকে চোখ যাওয়াতে দেখলাম দুজনেই নিজের পরনের জাঙিয়া খুলে সম্পূর্ণরূপে উলঙ্গ হয়েছেন। দিদা লজ্জায় নিজের চোখ বন্ধ করে রেখেছে বলে বোধহয় দেখতে পায়নি।
আমার দিদাকে ওই অবস্থায় বিছানায় নিয়ে গেলো ওরা। আমার পূজনীয়া দিদার পরনে এখন শুধু মাত্র একটা সাদা রঙের অর্ডিনারি ব্রা আর প্যান্টি। ব্রা-এর আবরণে থাকা অবস্থায় জীবনে প্রথম উনার ভারি স্তন দুটি দেখলাম। মনে হচ্ছে যেন দুটো বড় সাইজের ফুটবল ব্রা-এর বন্ধনী থেকে বেরিয়ে আসার জন্য হাঁসফাঁস করছে।
দিদাকে বিছানায় শুইয়ে দিয়ে গুপ্তা জি উনার উপর চেপে বসলো। তারপর দিদার বুকের উপর ঝুঁকে পড়ে নিজের মুখ ডুবিয়ে দিলো গভীর স্তন বিভাজিকায়। প্রাণভরে কিছুক্ষণ ঘ্রান নিলো ওখান থেকে। তারপর ব্রা সমেত পুরো মাই দুটোতেই নিজের মুখ ঘষতে লাগলো। হারামিটা ব্রা এর উপর দিয়েই কামড়ে ধরলো আমার পূজনীয়া দিদার ডান মাইয়ের বোঁটাটা।
“আহ্ লাগছে .. কি করছেন কি? ছাড়ুন …” কাতর কণ্ঠে বলে উঠলো নুপুর দেবী।
কোনো হুঁশ নেই গুপ্তা জি’র। বোঁটাটা দাত দিয়ে কামড়ানো অবস্থাতেই দিদার ডান হাতটা মাথার উপর তুলে চেপে ধরলো। তারপর নিজের মুখটা খুব ছোট ছোট ট্রিম করে কাটা কোঁকড়ানো চুলে ভরা বগলের কাছে নিয়ে গিয়ে নাকটা ডুবিয়ে দিলো। ফোসফোস করে কুকুরের মতো কিছুক্ষন গন্ধ শোঁকার পর নিজের খসখসে জিভটা বার করে চেটে চেটে বগলের কোঁকড়ানো চুলগুলো ভিজিয়ে দিতে লাগলো।
ঠিক তখনই রাজেশ কাকু একটা কান্ড করে বসলো। নুপুর দেবীর একটা হাত নিয়ে নিজের ঠাটানো লোমশ মোটা বাঁড়াটায় ধরিয়ে দিল।
হাতে পুরুষাঙ্গের স্পর্শ পেয়ে সেই মুহূর্তে আমার দিদা চোখ খুললো আর নিজের উপর একজন সম্পূর্ণ উলঙ্গ পুরুষ আর পাশে আরেকজন উলঙ্গ পুরুষ কে আবিষ্কার করে চেঁচিয়ে উঠে বললো “এ কি! আপনারা সম্পূর্ণ অনাবৃত হয়ে গেছেন কেনো? এরকম তো কথা ছিল না! আপনারা বলেছিলেন অন্তর্বাসেই থাকতে হবে আমাদের। আমিও রাজি হয়েছিলাম সে কথায়, কিন্তু আপনারা সব খুলে ফেলেছেন কেনো? আমি এইভাবে শুটিং করতে পারবো না। ছাড়ুন আমাকে।”
“আরে বোকাচুদি মাগী তোর মাথায় কিচ্ছু বুদ্ধি নেই… sorry sorry নুপুর তুমি এতো বোকা কেনো? আমরা তো বাড়ির পুরোনো জাঙিয়া পড়েছিলাম, যে’রকম তুমি পড়ে আছো। ডিরেক্টর সাহেব আমাদের কোম্পানির ব্র্যান্ডের অন্তর্বাস এনে দেবে, তবে তো আমরা পড়বো। উনি এনে দেন নি তো আমাদের কি দোষ? তুমি চিন্তা করো না উনি তো এখন ক্যামেরায়। এই দৃশ্যটা হয়ে যাওয়ার পরেই উনি নিজে গিয়ে এক্ষুনি এনে দেবেন। তুমি এখন বেশি বকবক করো না তাহলে কন্টিনিউটি নষ্ট হয়ে যাবে শুটিংয়ের। তোমাকে তো আমরা আগেই বলেছি আমরা কতো প্রফেশনাল। এখানে যা হচ্ছে শুটিং এর জন্যই হচ্ছে। আদর করতে দাও।” গুরুগম্ভীর গলায় গুপ্তা জি আমার দিদা’কে এই কথা বলে থামিয়ে দিয়ে বাঁদিকের মাইটাতে ব্রায়ের উপর দিয়েই কামড় বসাতে শুরু করলো।
ওদিকে ডিরেকটর রকি অন্তর্বাস কি করে আনবে! সে ততক্ষণে জামাকাপড় খুলে ভিআইপি ফ্রেঞ্চিতে ডিভানের পাশে এসে দাঁড়িয়েছে।
নুপুর দেবী কাটা ছাগলের মত নিজের মাথাটা এপাশ ওপাশ করতে লাগলো আর হাতটা রাজেশ কাকুর বাঁড়া থেকে ছাড়িয়ে আনার চেষ্টা করতে লাগলো। কিন্তু রাজেশ কাকু শক্ত করে দিদার কব্জিটা চেপে ধরে বাঁড়াটা আগুপিছু করাতে লাগলো।
গুপ্তা জি আবার দিদার ঠোঁটের মধ্যে নিজের ঠোঁটজোড়া ডুবিয়ে দিয়ে রস আস্বাদন করতে লাগলো।
হঠাৎ দেখলাম রকি দা তার বাবাকে চোখের ইশারা করলো। বুঝলাম এবার কিছু সাংঘাতিক হতে চলেছে।
লক্ষ্য করলাম নুপুর দেবীর ঠোঁট খেতে খেতে রমেশ গুপ্তা একটা হাত তলপেটের কাছে নামিয়ে নিয়ে এসে প্যান্টির মধ্যে ঢুকিয়ে দিলো আর দিদাকে উল্টে নিলো অর্থাৎ নিজে বিছানায় চিৎ হয়ে গিয়ে দিদাকে তার উপরে শুয়ে নিলো।
পুরোটাই ওদের প্ল্যানমাফিক চলছে বুঝলাম। তৎক্ষণাৎ রাজেশ কাকু দিদার উন্মুক্ত পিঠে হাত নিয়ে গিয়ে ব্রায়ের হুকটা খুলে দিলো। বাকি কাজটা করলো রমেশ গুপ্তা… সামনের দিক থেকে ব্রা-এর কাপ দুটো ধরে টেনে বার করে নিয়ে মাটিতে ছুঁড়ে ফেলে দিলো। তখনো দেখলাম গুপ্তা জি দিদাকে নিজের উপরেই শুইয়ে রেখে দুই হাত দিয়ে শক্ত করে চেপে ধরে আছে আর সেই সুযোগে হারামি রাজেশ কাকু’টা নারীদেহের অন্তিম এবং সর্বপ্রধান লজ্জার শেষ আবরণীটুকু অর্থাৎ সাদা রঙের প্যান্টিটা কোমর থেকে হ্যাঁচকা টান মেরে খুলে ফেলে দিলো। সম্পূর্ণ উন্মুক্ত হল দিদার পাছার বিশাল দাবনা দুটো।
“শালী কি পোঁদ বানিয়েছিস। সারাদিন তোর পোঁদজোড়া টিপে, চুষে, কামড়ে এইভাবে চড় মেরে মেরে কাটিয়ে দিতে পারি আমি।” এই বলে রাজেশ কাকু নুপুর দেবীর পাছায় ঠাস ঠাস করে বেশ কয়েকটা চড় মেরে পাছার দাবনার মাংসগুলো দুলিয়ে দিচ্ছিল। এক সময় দেখলাম রাজেশ কাকু পাছার দাবনা দুটো ফাঁক করে পায়ুছিদ্রের মধ্যে নিজের নাক টা ঢুকিয়ে দিল। কিছুক্ষণ প্রাণভরে পায়ুছিদ্রের ঘ্রাণ নেওয়ার পরে রাজেশ কাকু মুক্তি দিলো নুপুর দেবীকে।
আমার পূজনীয় দিদা কে সম্পূর্ণরূপে নগ্ন করে দুজন বিকৃতকাম, পারভার্ট পুরুষ আবার বিছানায় চিৎ করে শুইয়ে দিলো। ভুল বলেছি দু’জন নয় … তিনজন। দেখলাম ততক্ষণে নিজের ভিআইপি ফ্রেঞ্চিটা খুলে ফেলে রকি দা ডিভানে উঠে এসেছে।
“চিন্তা করো না ডার্লিং নানী জি… তোমাকে শুটিংয়ের স্বার্থেই ল্যাংটো করা হলো। এক্ষুনি তোমার নতুন অন্তর্বাস এসে যাবে। কিন্তু তার আগে তোমার এই কামুকি ল্যাংটো গতর দেখে সত্যি বলছি নিজেদের আর ঠিক রাখতে পারছি না মাইরি। তাই একটু আদর করবো আমরা প্লিজ।” ন্যাকামি করে বলল রকি দা।
ততক্ষণে মদ আর ড্রাগের নেশা কাজ করতে শুরু করে দিয়েছে দিদার উপর, তার সঙ্গে এতক্ষণের চটকাচটকি আর চুমু খাওয়া। সবমিলিয়ে দেখলাম দিদার আর বাধা দেওয়ার কোনো ক্ষমতা নেই, ইচ্ছাও হয়তো নেই।
আমার পূজনীয়া দিদার অনাবৃত স্তনজোড়া আমার সামনে উন্মুক্ত হলো। বিশালাকৃতির দুটো লাউ যেন কেটে বসিয়ে দেয়া হয়েছে বুকের উপর। বয়সের ভারে মাই দুটো সামান্য ঝুলে গেছে ঠিকই, কিন্তু তার আকৃতির বিপুলতা এই বয়সেও নুপুর দেবীর স্তনজোড়ার আকর্ষণ কে একটুও খর্ব করতে পারেনি। হালকা খয়রি রঙের দুটো বড় আকারের বলয়ের মাঝখানে গাঢ় খয়রি রঙের একটি করে লম্বা আঙ্গুরদানার মতো বৃন্ত অবস্থান করছে।
চর্বিযুক্ত পেটে বিশাল গভীর নাভির কথা তো আগেই উল্লেখ করেছি। নাভির কিছু নীচে তলপেট থেকেই শুরু হয়েছে হালকা লালচে কোঁকড়ানো বালের আভাস। তার মধ্যে অবস্থান করছে আমার পূজনীয়া দিদার যৌনাঙ্গ।
নুপুর দেবীর চোখের ভাষা বুঝতে পেরে অভিজ্ঞ চোদনবাজ ৩ জন পুরুষ আর দেরী করলো না।

চতুর্দশ পর্ব
এই সামান্য অভিজ্ঞতায় যেটুকু বুঝেছি, রমেশ গুপ্তার মহিলাদের বড় বড় মাই আর বগলের উপর সাংঘাতিক আকর্ষণ। তাই নুপুর দেবীর চোখের ভাষা বুঝে এক মুহূর্ত সময় নষ্ট না করে দুই হাতের পাঞ্জা দিয়ে ডান দিকের মাইটা চেপে ধরে সর্বশক্তি দিয়ে টিপতে লাগলো।নুপুর দেবীর মুখ দিয়ে “আহ্, খুউউউব লাগছে.. আস্তেএএএএএ… একটু আস্তে টিপুন প্লিজ” এই জাতীয় আওয়াজ বেরিয়ে এলো।
কিন্তু কে শোনে কার কথা! আগের দিন যার যুবতী গৃহবধূ মেয়েকে ফাঁদে ফেলে ল্যাংটো করে এই তিনজন কামুক এবং লম্পট পুরুষ নিজেদের ইচ্ছেমতো বিভিন্ন ভঙ্গিমায় গণচোদন দিয়ে নিজেদের বাঁধা রেন্ডি বানিয়ে নিয়েছে, তার বয়স্কা মাকে আজ আবার চোদার সুযোগ পেয়ে এরা যে সবাই মিলে ছিঁড়ে খাবে সেটাই স্বাভাবিক।
“এত বড় বড় মাই কি করে বানালি খানকি মাগী… স্বামী ছাড়া আর কটা ভাতার ছিলো তোর?” মুখ এই ধরনের অকথ্য ভাষায় গালাগালি দিতে দিতে গুপ্তা জি ময়দা মাখার মতো করে টিপতে লাগলো ডান দিকের মাইটা।
“ছিঃ, এসব কি বলছেন? আমার স্বামী ছাড়া আমি কোনোদিন কারো শয্যাসঙ্গিনী হইনি। উনি এক বছর হলো চলে গেছেন। তারও তো কতো আগে থেকেই….” বলেই থেমে গেলো নুপুর দেবী।
গুপ্তা জি ততক্ষণে আমার দিদার ডান মায়ের উপর মুখ নামিয়ে এনে লম্বা কালো আঙ্গুর দানার মত বোঁটা এবং তার চারপাশের বলয় শুদ্ধ পুরো মাংসটা মুখে পুরে নিয়ে টেনে টেনে চুষতে শুরু করে দিয়েছে।
“তারও তো কতো আগে থেকেই — এই কথার মানে? তোকে লাস্ট কবে চুদেছিলো তোর বর?” নুপুর দেবীর বাঁ দিকের মাইয়ের বোঁটাটা নিজের ধারালো নখ দিয়ে খুঁটতে খুঁটতে প্রশ্ন করলো রাজেশ কাকু।
“ছিঃ.. কি সব প্রশ্ন.. আর মুখের কি ভাষা!! আপনাদের মুখে কিছুই আটকায় না?” রাগ দেখিয়ে বললো আমার দিদা।
“আমরা এভাবেই কথা বলি মাগী, আস্তে আস্তে তোরও এইসব ভালো লাগবে, চিন্তা করিস না।” মাইয়ের বোঁটা থেকে এক মুহূর্তের জন্য মুখ তুলে জবাব দিয়ে আবার ওখানে মুখ ডুবিয়ে দিলো গুপ্তা জি।
“জানিনা যান, আমার অতো দিন আগেকার কথা মনে নেই। হয়তো ৩ – ৪ বছর আগে …..” এই বলে লজ্জায় নিজের চোখ দুটো বন্ধ করে ফেলল নুপুর দেবী।
আমি একটা কথা ভেবে অবাক হলাম এই ধরণের যৌন সুড়সুড়ি মাখানো অবান্তর প্রশ্নের উত্তর কেনো দিচ্ছে আমার পূজনীয়া দিদা? তাহলে কি আস্তে আস্তে উনারও ভালো লাগতে শুরু করেছে এইসব!!
“সে কিরে মাগী.. তার মানে ৪ থেকে ৫ বছর ধরে উপোসী রয়েছে তোর গুদ? চিন্তা করিস না, আজ সমস্ত উপস ভাঙিয়ে ভরপেট খাইয়ে দেবো তোকে।” এই বলে রাজেশ কাকুও নুপুর দেবীর বাঁ দিকের মাইটা দুই হাতে শক্ত করে চেপে ধরে বোঁটা আর তার চারপাশের মাংসসহ মুখে পুরে দিয়ে দংশন সহো চুষতে লাগলো।
রকি তার অভিজ্ঞতা দিয়ে বুঝতে পারলো মাগী আস্তে আস্তে গরম হয়ে উঠছে। এটাই সেরা সুযোগ কফিনের অন্তিম পেরেক’টা পোঁতার। তাই এক মুহূর্ত সময় নষ্ট না করে নুপুর দেবীর দুই পা ফাঁক করে নিজের মুখ গুঁজে দিল ওনার কোঁকড়ানো চুলভর্তি গুদের মুখে।
হাতের দুই আঙ্গুল দিয়ে গুদের চেরাটা ফাক করে জিভ দিয়ে লম্বা করে সুরুৎ সুরুৎ শব্দ সহকারে চেটে এবং চুষে দিতে লাগলো আমার পূজনীয়া দিদার গুদ।
একদিকে মদ আর ড্রাগের নেশার প্রভাব, অন্যদিকে এতো বছরের শরীরের অতৃপ্ত যৌন খিদে, তার সঙ্গে তিনজন কামুক পুরুষের শরীরের গোপন সংবেদনশীল অঙ্গে অনবরত যৌন অত্যাচারে নুপুর দেবী নিজেকে আর বেশিক্ষণ কন্ট্রোল করতে পারলো না। চর্বিযুক্ত তলপেট কাঁপিয়ে রকি দা’র মুখে জল খসিয়ে দিলো।
“মাগী.. তোর গুদে মুখ দেওয়ার সঙ্গে সঙ্গেই জল খসিয়ে দিলি? এতটা উত্তেজিত হয়ে গেছিস তুই আর মুখে এতক্ষণ সতীপনা চোদাচ্ছিলিস? তবে যাই বলিস তোর গুদের গন্ধটা হেব্বি তার সঙ্গে টেস্ট টাও” এই বলে রকি গুদের চেরায় মুখটা আবার গুঁজে দিয়ে নিঃসৃত রস চেটে চেটে খেতে লাগলো।
লক্ষ্য করলাম রকি তার বাবা আর রাজেশ কাকুকে চোখ দিয়ে একটা ইশারা করলো। একে অপরের দিকে তাকিয়ে, চোখ টিপে ওরা দুজনেই দিদার বুকের উপর থেকে সরে গেলো। দেখলাম এলিয়ে থাকা দিদার নগ্ন বিশাল স্তনজোড়ায় বিশেষ করে ওদের লালা আর থুতুর মিশ্রণে ভিজে থাকা বৃন্ত এবং তার বলয়ের চারপাশে অসংখ্য আঁচর আর কামড়ের দাগ।
নুপুর দেবীকে কোনো রিয়্যাকশন এর সুযোগ না দিয়েই রকি হারামিটা উনার পেটের উপর উঠে বসলো। নিজের কালো পোঁদজোড়া দিদার চর্বিযুক্ত থলথলে পেটের উপর রেখে বড় বড় লাউ এর মতো কিছুটা এলিয়ে যাওয়া মাই দুটো নিজের দুই হাতে শক্ত করে চেপে পরস্পরের সঙ্গে ঠেঁসে ধরে বিশালাকৃতির কালো অশ্বলিঙ্গ টা আমার পূজনীয়া দিদার দুটো মাইয়ের মাঝখানে ঢুকিয়ে আগুপিছু করে দিয়ে মাই চোদা করতে লাগলো। রকির বাঁড়াটা এতটাই লম্বা ছিলো যে বারবার ওটা নুপুর দেবীর ঠোঁটে এসে স্পর্শ করেছিল। কিছুক্ষন এভাবে চলার পর রকি আমার পূজনীয়া দিদাকে নির্দেশ দিলো মুখ খোলার জন্য। কিছুক্ষণ ইতস্তত করে নুপুর দেবী অবশেষে নিজের মুখটা ফাঁক করে দিলো।
আমার দাদু কোনোদিন দিদিমার মুখোমৈথুন করেছে কিনা জানি না। তবে যৌন অভিজ্ঞতার স্বাভাবিক নিয়মেই দিদা হয়তো ভেবেছে রকির বাঁড়া এতক্ষণ উনার ঠোঁট স্পর্শ করছিলো এবার হয়তো রকি নিজের পুরুষাঙ্গটা ওই ভঙ্গিমাতেই বসে বসে উনার মুখে ঢোকাবে। কিন্তু, নুপুর দেবী নিজের মুখ খোলা মাত্রই রকি এবার যে কান্ড’টা করে বসলো তার জন্য নুপুর দেবী নিজে তো নয়ই এমনকি আমরা কেউই প্রস্তুত ছিলাম না।
রকি হারামিটা নিজের পোঁদ উঁচু করে বাঁড়াটা ঠিক দিদার মুখের উপর নিয়ে গিয়ে আমূল ঢুকিয়ে দিলো গলা পর্যন্ত। নিজের দু’টো হাত দেওয়ালে সাপোর্ট দিয়ে পোঁদ উচু করা অবস্খাতেই সামনের দিকে ঝুঁকে অশ্বলিঙ্গটা গলাদ্ধকরণ করাতে লাগলো আমার পূজনীয়া দিদার।
এই অতর্কিত আক্রমণের জন্য নুপুর দেবী একেবারেই প্রস্তুত ছিলেন না। তাই বিস্ফোরিত নেত্রে রকির দিকে তাকিয়ে মুখ দিয়ে “ওঁককককককককক ওঁকককককককক” শব্দ করে মুখচোদা খেতে লাগলো।
গুপ্তা জি নুপুর দেবীর পায়ের কাছে এসে উনাকে পুনরায় উত্তেজিত করার জন্য আঙ্গুলের নখ দিয়ে উনার গুদের ভগাঙ্কুরটা খুঁটতে লাগলো আর রাজেশ কাকু আবারো দিদার ডান হাতটা ধরে নিজের ঠাটানো বাঁড়ায় ধরিয়ে দিলো। এবার আর বলপ্রয়োগ করতে হলোনা। দেখলাম, দিদা নিজে থেকেই কাকুর ল্যাওড়াটা হাত দিয়ে আগুপিছু করতে লাগলো।
প্রবল শ্বাসকষ্টে দিদার চোখগুলো দেখে মনে হচ্ছিল যেন ঠিকরে বেরিয়ে আসতে চাইছে।
প্রায় ১০ মিনিট এভাবে চলার পর রকি দা বুঝতে পারলো আর বেশিক্ষণ এইভাবে মুখচোদা দিলে মাগী দম আটকে পটল তুলবে, তাই আর সময় নষ্ট না করে দিদার মুখ থেকে নিজের বাঁড়াটা বার করে নিলো।
“আভি ইস রেন্ডি কো উপর সে দোনো হাত বাঁধকে সিধা লাট্কা দো। তাব আয়েগা মাজা।” হুঙ্কার দিয়ে বললো রমেশ গুপ্তা।
চমকে উঠলো নুপুর দেবী “এ কি.. না না … এসব কি করছেন? ছাড়ুন আমাকে … এভাবে না।”
কিন্তু কে শোনে কার কথা। রাজেশ কাকু ততক্ষণে গুপ্তা জি’র হুকুম তামিল করে নুপুর দেবীর দু’হাতে বেড়ি পরিয়ে সিলিং এর আংটা থেকে ঝোলানো একটা লোহার শিকে বেড়ি’টা ঝুলিয়ে দিলো৷ আমার পূজনীয়া দিদা অসহায়ের মতো মাথা নিচু করে হাত উপরে তুলে দাঁড়িয়ে রইলো ৷ অসহায় নুপুর দেবী আজ নিজেকে ভাগ্যের হাথে সঁপে দিয়েছে৷ এরপর রাজেশ কাকু নুপুর দেবীর দুই হাত যিশু খ্রিস্টের মতো উপরে তুলে হ্যান্ডকাফ পরিয়ে দিদাকে ঝুলিয়ে দিলো ৷ দিদার পা দুটো সুধু মেঝেতে ভালোভাবে ছুঁয়ে আছে।
গুপ্তা জি ডিভান থেকে নেমে এগিয়ে এসে নুপুর দেবীর ফোলা ফোলা গাল দুটো হাত দিয়ে টিপে মুখে একদলা থুতু ছুড়ে দিলো৷ আমার দিদা ঘৃণায় মুখ ঘুরিয়ে নিলেন। রাজেশ কাকু সামনের দিকে এসে কোঁকড়ানো বালে ভর্তি গুদের ফুঁটোর ভেতর আঙ্গুল ঢুকিয়ে খেঁচে দিতে সুরু করলো । নুপুর দেবীর লদলদে বড় লাউ এর মতো মাই দুটো গুপ্তা জি মুচড়ে মুচড়ে উপরের দিকে তুলে ধরছেন ৷ এমনভাবে যৌন ব্যভিচারে যে কোনো মহিলাই গরম হতে বাধ্য ৷
নুপুর দেবীর হাতদুটো মাথার উপরে উঠে থাকার জন্য খুব ছোট ট্রিম করে ছাঁটা কোঁকড়ানো চুলে ভরা বগল সবার সামনে উন্মুক্ত হয়েছে। গুপ্তা জি দিদার পেছনে চলে গিয়ে মাথাটা নামিয়ে নিয়ে এসে দিদার বগল চেটে চলেছে সমানে আর আমার পূজনীয়া দিদার বগলে কাম কাম গন্ধে রমেশ গুপ্তাকে যেনো আরো নেশাগ্রস্ত মনে হচ্ছে ৷ নুপুর দেবীর বিশালাকার মাইগুলো অত্যাধিক এবং অনবরত চটকানোর ফলে ইতিমধ্যে লাল হয়ে গেছে। রমেশ গুপ্তের মতো চুতিয়া এবং বিকৃতকাম মানুষ খুব কমই দেখেছি জীবনে। পিছন দিকে দাঁড়িয়ে নুপুর দেবীর ঘাড় আর গালে থুতু ছিটিয়ে ছিটিয়ে চুষতে লাগলো। দিদা “উফফফফ” করে আবার বেগের জানান দিয়ে উত্তেজনায় বাঁধা অবস্খাতেই হাতের মুঠো একবার খুলছে একবার বন্ধ করছে।
গতকাল থেকেই লক্ষ্য করে আসছি রকি হারামি টার মহিলাদের পোঁদের প্রতি একটা আলাদা আকর্ষন আছে। তার উপর এই বয়সেও নুপুর দেবীর তানপুরার মতো স্ফীত অথচ লদলদে দাবনাজোড়া দেখে নিজেকে আর ঠিক রাখতে পারলো না, তাই নিজের বাবাকে সরিয়ে দিয়ে রকি আমার দিদার পেছনে চলে গেলো। সর্বোপরি এমন কামুকি মহিলার হাথ বেঁধে গাঁড় মারার যে কি মজা , যে মেরেছে সেই জানে৷
রকি আমার দিদার পিছনে গিয়ে পোঁদের দাবনাজোড়ায় ঠাটিয়ে কয়েকটা চড় মারলো প্রথমে, তারপর হাঁটু গেড়ে বসে পাছার বিশাল দাবনাদুটো দুই হাত দিয়ে ফাঁক করে পোঁদের ফুঁটোর মধ্যে মুখ গুজে দিলো৷ কিছুক্ষণ প্রাণভরে পায়ুছিদ্রের মধ্যে থেকে মাগী শরীরের কুট গন্ধ নিয়ে রকি আমার পূজনীয়া দিদার পোঁদের ফুটোয় জিভ ঢুকিয়ে দিলো৷ নুপুর দেবী যৌন উত্তেজনার চোটে থাকতে না পেরে একটু একটু করে কেঁপে উঠছিলেন, যে ভাবে ঠান্ডায় স্নান করার পর মানুষ কাঁপে৷
এদিকে গুপ্তা জি ততক্ষণে নুপুর দেবীর সামনে এসে এক হাথে উনার মাইয়ের বোঁটাগুলো গরুর বাঁট দোওয়ার মতো টেনে টেনে ধরছিলো ৷
রকি পেছন থেকে নুপুর দেবীর পোঁদের ফুটোয় উংলি করতে করতে নিজের বাবাকে জিজ্ঞেস করলো “ড্যাডি জি আপ লোগে কি ম্যায় লুঙ্গা , হাম দোনো এক সাথ তো আভি নেহি লে সকতা, আখির ইস রেন্ডি ইস বকত খাড়া হ্যায় !”
হারামি গুপ্তা জি উত্তেজনায় বলে উঠলো “অভি ইসকি গান্ড পুরি তারহা নেহি ফেইলি, মেরা ইতনা মোটা লান্ড ইয়ে লে নেহি পায়েগি… তু পহলে গান্ড মার লে , এক সাথ হি লেঙ্গে ইস রান্ডি কো। তু বাস দেখতা যা।”
বাপের গ্রিন সিগন্যাল পেয়ে রকি নিজের আখাম্বা বাঁড়াটা নুপুর দেবীর পোঁদের ফুটোয় সেট করতেই হাউ হাউ করে কেঁদে উঠে আমার দিদা বললো “দোহাই আপনাদের, ওখানে ঢোকাবেন না। আমার হাত খুলে দিন প্লিজ। এইভাবে আমি পারবো না।”
কিন্তু আজ স্বয়ং ভগবানও বোধহয় বাঁচাতে পারবেন না নুপুর দেবীকে এই শয়তান কামুক লোকগুলোর হাত থেকে।
“একদম চুপ রেন্ডি, তোর গাঁড় মারবো এবার” এই বলে রকি নিজের আখাম্বা বাঁড়াটা আমূল ঢুকিয়ে দিলো আমার পূজনীয়া দিদার পায়ুছিদ্রের মধ্যে।
“আহহহহহহহহহ, উউউউউ মা গোওওওওওওও, আমাকে বাঁচান কেউ….. মরে গেলাম আমি” যন্ত্রণায় চিৎকার করতে লাগল নুপুর দেবী।
কিন্তু হায় ভগবান উনার দুটো হাতই তো মাথার উপরে তুলে বাঁধা আছে। তাই উপায় নেই বাধা দেওয়ার।
এদিকে গুপ্তা জি নিজের কালো, খসখসে ঠোঁটগুলো দিয়ে দিদার রসালো ঠোঁটদুটো চেপে ধরে নিজের কালো, মোটা, থিকথিকে বাঁড়াটা দিদার গুদের চেরায় ঘষতে লাগলো।
রাজেশ কাকু ততক্ষনে নুপুর দেবীর ডান পাশে এসে অমানুষিকভাবে স্তনমর্দন করতে করতে একসময় স্তনবৃন্তে মুখ বসিয়ে তীব্রভাবে দংশন সহ চোষণ করতে লাগলো।
লক্ষ্য করলাম দিদার চিৎকার কিছুটা হলেও প্রশমিত হয়েছে। তার মানে আস্তে আস্তে ব্যাথাটা কমে আসছে।
“উম্মম্মম্মম্মম্মম্মম্ম উম্মম্মম্মম্মম্মম্মম্ম” করে নুপুর দেবীর মুখ থেকে এবার কামুকি আওয়াজ বেরোতে লাগলো।
গুপ্তা জি দেখলো এটাই সেরা সময়। ব্যথা কমার পর মাগী আবার উত্তেজিত হয়ে উঠছে। তাই একমুহূর্ত সময় নষ্ট না করে নিজের ল্যাওড়াটা নুপুর দেবীর গুদে ঢুকিয়ে মারলো এক ঠাপ।
নুপুর দেবীর ঠোঁট গুপ্তা জি’র ঠোঁটে বন্দি থাকার জন্য “আউমমমমম” জাতীয় একটা শব্দের বেশি আর কিছু শুনতে পেলাম না।
ওই ছোট্ট এন্টিচেম্বারে বসে আমি আমার জীবনের এক অকল্পনীয় দৃশ্য দেখে চলেছি।
একজন ৫৯ বছরের বয়স্কা হৃষ্টপুষ্ট মহিলার দুই হাত বাঁধা অবস্থায় মাথার উপর দিকে তোলা আর দু’জন মত্ত পুরুষের (যারা আবার সম্পর্কে বাবা এবং ছেলে) একজন পেছন থেকে শক্ত করে মাই দুটো আঁকড়ে ধরে প্রবল বিক্রমে পোঁদ মেরে চলেছে। আরেকজন সামনেথেকে উনার ঠোঁটজোড়া চুষতে চুষতে অবিরাম গতিতে গুদ মেরে চলেছে।
সারা ঘরে এখন শুধু অবিরাম ঠাপের আর গোঙানির আওয়াজ।“ওরে একটু আসতে ঢোকা , শুয়োয়ের বাচ্ছা, পোঁদ টা আমার চুদিয়ে খলখলে করে দিবি, উউউউউ….. উফ , কি ব্যথা লাগছে , বার করে নে , বার করে নে বলছি গন্ডুর বাচ্ছা …উফফ ” দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে চিৎকার করে উঠলো নুপুর দেবী ৷
নিজের জন্মদাত্রী মায়ের গণচোদন দেখেও এতটা বিস্মিত হইনি আজ আমার পূজনীয়া দিদার মুখে এই ধরনের খিস্তি শুনে যতটা অবাক হলাম।
“মাগীর মুখ দিয়ে খিস্তি বেরিয়েছে এতক্ষণে… এইবার মালটাকে চুদে আসল মজা হবে। হাত দুটো এবার খুলে ফেলি বোকাচুদি মাগীটার।” রাজেশ কাকু উল্লাসিত হয়ে বললো।
এই বলে নিজেই বাপ-ব্যাটাকে সরতে ইশারা করে হাতের বেড়ি দুটো খুলে নুপুর দেবীকে কে নামিয়ে নিয়ে গেলো ডিভানের উপরে ৷
দিদা ডিভানের নরম গদিতে শুয়ে যেনো একটু সস্তির নিশ্বাস ফেললেন ৷
মুখ দেখেই বুঝলাম রকি দা খুব উত্তেজিত হয়ে আছে৷ এই বয়সেও কোনো মহিলা যে এতো কামুকি আর উত্তেজক থাকতে পারে তা সে আগে দেখেনি বোধহয়৷ নুপুর দেবীকে বিছানায় উপুর করে ফেলে রকি হারামিটা উনার পিঠে চড়ে ঝুলন্ত লাউয়ের মতো মাই দুটো মুঠো মেরে ধরে পুরো ধোনটা পোঁদে পড় পড় করে ঢুকিয়ে দিলো ৷ নুপুর দেবী কিছু চিৎকার করে বলার আগেই রাজেশ কাকু হাত দিয়ে উনার মুখ চেপে ধরলো৷
রকি নৃশংসের মতো আমার পূজনীয়া দিদার গাঁড় মেরে চলেছে। উনার পোঁদের ফুঁটোর চামড়াটা লাল হয়ে ফুলে গার্ডার এর মতো দেখাচ্ছে ৷ আর হারামি টার রডের মতো অশ্বলিঙ্গটা নুপুর দেবীর পোঁদ টা চিরে দিয়ে ভিতরে ঢুকে যাচ্ছে ৷ উনি অসয্য যন্ত্রনায় মাথা গদিতে এলিয়ে রেখেছেন।
সারা শরীর ব্যথায় ঝটকা মারছে মাঝে মাঝে কিন্তু রকি দা’র বিশাল দম এখনো অব্যাহত …. নিয়মিত জিম করা জোয়ান মরদ বলে কথা ৷ তার উপর ভায়াগ্রার প্রভাব। এদিকে রাজেশ কাকু নুপুর দেবীর মুখ থেকে হাথ সরিয়ে নিলো , উনার যন্ত্রণা শোনার জন্য বোধহয় ৷
রকি কে থামতে বলে এবার গুপ্তা জি আগে গদির উপর শুয়ে নুপুর দেবীকে ওনার বিশাল বাঁড়ার উপর বসতে ইশারা করলো ৷ আমার পূজনীয়া দিদা এতক্ষণ ধরে চুদে চুদে হোর হয়ে গেছেন ৷ আর তার উপর নিজেকে ওদের পোষা কুত্তি হিসাবেই ধরে নিয়েছেন৷ তাই নিয়তিকে মেনে নিয়েই নুপুর দেবী উঠে বসলো গুপ্তা জির বাঁড়ার উপর। কিন্তু লক্ষ্য করলাম গুদে ইঞ্চি খানিক ঢুকলেও এখনো কয়েক ইঞ্চির মতো বাইরে বেরিয়ে ৷ তাই কায়দা করে নুপুর দেবীকে রমেশ জি নিজের বুকের উপর সুইয়ে দিলো ৷ এদিকে রকি আবার নুপুর দেবীর পোঁদে বাড়া গুঁজে ঠাপ মারা সুরু করলো ৷ বাপ নিচে থেকে আর ছেলে পিছন থেকে সমানে আমার দিদাকে ঠাপিয়ে চলেছে।
বিরামহীন এই অত্যাচারের ফলে নুপুর দেবী হাঁপিয়ে পরলেও এক দিকে তীব্র যৌন সুখ আর অন্য দিকে নির্মম ব্যথায় পাগল হয়ে উঠেছেন । এবার এরা ফ্যাদা না ঢাললে নুপুর দেবীর গুদ শুকিয়ে উঠছে , আর ফ্যাদা ফেললে উনিও গুদের জল খসাতে পারবেন ৷
চোদোন বিলাসে অভিজ্ঞ গুপ্তা জি ব্যাপারটা মনে হয় বুঝতে পারলো৷ রকি কে থামতে বলে গুপ্তা জি নুপুর দেবীর বিশালাকৃতির মাইদুটো আঁকড়ে ধরে বোঁটাতে কামড় মারা সুরু করলো ৷ দিদার ব্যথা লাগলেও মুখ থেকে “সিসসি ইস ইস সিই” করে আওয়াজ বার করতে লাগলেন ৷ রকি দা খুব আসতে আসতে নুপুর দেবীর টাইট পোঁদ মেরে চলেছে।
রমেশ গুপ্তা এবার নিজের আখাম্বা বাঁড়ায় নুপুর দেবীকে সোজা বসিয়ে নিজের ছেলেকে ইশারায় আমার দিদাকে নাচাতে বললো ৷ আসলে এতক্ষণ ধরে যৌন অত্যাচারের পরে আমার দিদার ভারী শরীর নিজে নাচতে পারার মতো অবস্তায় নেই ৷ তার উপর নুপুর দেবীর গুদ থেকে আজ অনেক বেশী রস কাটছে, গুপ্তা জির পেটে আমার দিদার গুদের রসে মাখামাখি হয়ে আছে।
রকি উঠে দাঁড়িয়ে নুপুর দেবীর হাত দুটো ধরে উনাকে গুপ্তা জির বাঁড়ার উপর নাচানো সুরু করলো ৷ এতক্ষণ নুপুর দেবী থেমে থাকলেও এবার উনার গুদের ভিতরে গিয়ে রমেশ গুপ্তার বাঁড়া ঠাসা সুরু করলো ৷ নুপুর দেবী নিজের সুবিধার জন্য গুপ্তার বুকে মাথা এলিয়ে সুধু গুদ চুদিয়ে যাচ্ছে ৷
আমার পূজনীয়া দিদা সুখে অচেতন হয়ে গোঙানি বার করছে আর কামুক গুপ্তা জি মাই দু’টো দু হাত দিয়ে ঠেসে ধরে চটাস চটাস করে খয়েরি বোঁটা সমেত বলয় দুটিতে চাঁটি মেরে চলেছে ৷
নুপুর দেবী কোমর ঘুরিয়ে ঘুরিয়ে গুপ্তা জির ধোনে আছড়ে পরছে ৷ আর ল্যাদ ল্যাদ করে আওআজ হচ্ছে তার জন্য ৷ নুপুর দেবীর জল খসবে আবার। সারা কোমর আর শরীরে পাক মারছে , শিউরে শিউরে কেঁপে উঠছে পেটের নাভি ৷ রকি দা নুপুর দেবীর মুখে মুখ লাগিয়ে ঠোঁট’টা জানোয়ারের মতো চুষে যাচ্ছে এক মনে আর দু হাথে দিদাকে চাগিয়ে চাগিয়ে আছড়ে ফেলছে নিজের কামুক বাপের বাঁড়ায়৷
এবার গুপ্তা জি নিচ থেকে কোমর উচিয়ে নুপুর দেবীকে নিজের বাড়ায় গেঁথে নিয়ে দিদাকে নিচে শুইয়ে দিয়ে নিজে উনার উপর চড়ে গেলো।
গুপ্তা জি নুপুর দেবীর ভেজা গুদে থপাস থপাস করে বিচি দুলিয়ে গুদের গোড়ায় চাপড় মেরে আমার দিদা কে জাপটে ধরে চুদে চলেছে ৷ দিদা হঠাৎ মাথার পাশ দিয়ে উপরের দিকে তুলে পা দুটো দিয়ে জড়িয়ে যতোটা সম্ভব রমেশ গুপ্তাকে ধরা যায়, ধরে চোখ উল্টে ফেলে “গোঁ গোঁ গোঁ” করে গুপ্তার ঠাপ কে খেয়ে যাচ্ছে ৷
“ওরে শালা খানকির বাচ্ছা চোদ না, উফ পারি না , চোদ , চোদ সালা মাদার চোদ , চোদ , আমার গুদে তোর বাঁপের বাড়া দে গুদমারানি..ও ও ও ও ও ও ও ও …. বোকাচোদা …..আঃ উউফ ধর , আমায় ধর , চোদ শালা ..আআ মা মা আমা ঊঊঊ ওরে চোদ শালা রে চোদ ..আমার জল খসবে বিহারী চোদা থামিস না” নূপুর দেবীর জোরে জোরে মুখ খিস্তি সুরু করা দেখেই বোঝা গেলো এবার ওনার জল খসবে।
এইরকম প্রলাপ বকতে বকতে মুখ-চোখ খেঁচিয়ে সারা শরীর টা ছেড়ে দিয়ে রবারের টিউবের মত উরু কাঁপিয়ে রমেশ গুপ্তাকে জড়িয়ে ধরলো আর এদিকে গুপ্তা জি এক’ দু ঠাপ মেরে বাঁড়াটা গুদে ঠেসে আঁকড়ে ধরে নুপুর দেবীর গলায়, গালে , মুখে কিস করতে করতে “হফ হফ হফ” করে হাঁপাতে লাগলো ৷ আর মাই দুটো দু হাতে পিষতে পিষতে ফ্যাদা ঢালার শেষ ঠাপ গুলো দিতে দিতে নুপুর দেবীর পাশে কেলিয়ে গেলো। আর আমার পূজনীয়া দিদাও গুদ ফাঁক করে আরমরা ভেঙ্গ গুপ্তা জির বুকে নিজের মুখ লুকিয়ে ফেললো৷ যদিও এই দৃশ্য দেখার জন্য আমি প্রস্তুত ছিলাম না কিন্তু দেখতে হলো ৷
কামলীলা এখনো শেষ হয় নি৷ রকি দা নুপুর দেবীর চুলের মুঠি ধরে শরীরটাকে নিচে দাঁড় করিয়ে রাজেশ কাকুর হাতে ছেড়ে দিলো আর নিজে আমার দিদার ভরাট পাছা নিজের দিকে নিয়ে মাংসল পোঁদে আবার ঠাটানো বাঁড়া ঢুকিয়ে নুপুর দেবীর চুলের মুঠি ধরে কুকুরের মতো পোঁদ মারতে লাগলো ৷
নুপুর দেবী সবে জল খসিয়েছে তাই পুনরায় পোঁদে ব্যথা হওয়া স্বাভাবিক ৷ রাজেশ কাকু সামনে থেকে নুপুর দেবীর নধর শরীর জড়িয়ে ধরে নিজের ৬ ইঞ্চি বাঁড়াটা আমুল গেঁথে দিলো আমার দিদার গুদে।
আর এদিকে তখনও রকি হারামিটা নির্মম ভাবে নুপুর দেবীর ঘাড় ধরে পোঁদে ঠাপিয়ে যাচ্ছে ৷ তাল সামলাতে না পেরে নুপুর দেবী রাজেশ কাকুকে জড়িয়ে ধরলো। রকি কখনো মাই জোড়া মুচড়ে মুচড়ে ধরে পিছন থেকে দাঁড়িয়ে ঠাপিয়ে যাচ্ছে ৷ নুপুর দেবী কামে পাগল হয়ে গেছেন অনেক আগেই। কিন্তু নির্মমভাবে তীব্র গতিতে পোঁদ মারার ফলে নুপুর দেবীর চিৎকার এবার কান্নায় পরিনত হলো ৷ আর আমার পূজনীয়া দিদার দিকে চোখ রাখতেই দেখি উনার পোঁদ চিরে এক দু ফোটা রক্ত মেঝেতে পড়ছে ৷
রকি জানে এবার তার মাল ঝরানোর সময়, আর মাল ঝরানোর সময় হারামিটা দাঁড়িয়ে দাঁড়িয়ে মাল ঝরাতে পছন্দ করে ৷ নুপুর দেবীর মাই দুটো আঁকড়ে ধরে থরথর করে নিজের কোমর কাঁপিয়ে নুপুর দেবীর পোঁদে থকথকে একগাদা বীর্য নিক্ষেপ করলো।
এখন শুধুমাত্র রাজেশ কাকুর বাঁড়া গুদে ঢোকানো অবস্থায় থাকার জন্য মনে হয় নুপুর দেবী একটু সস্তি পেলেন ৷ কিন্তু রাজেশ কাকু যাতে তাড়াতাড়ি ফ্যাদা ফেলে সেই জন্য নুপুর দেবী একটু কামুকি শীৎকার দিয়ে রাজেশ কাকুকে দু’হাতে জড়িয়ে ধরলেন ৷
রাজেশ হারামিটা কোমর নামিয়ে পুরো বাঁড়া বের করে আবার ঢুকিয়ে দিদার গুদ চাগিয়ে চাগিয়ে তুলে গুদ মারতে লাগলো ৷ নুপুর দেবীর গুদ এই পশুগুলোর চোদায় হলহলে হয়ে গেছে ৷ ১-২ মিনিট কয়েকটা ঠাপ খেতেই নুপুর দেবীর গুদের ফিতর দিয়ে ফিনকি দিয়ে পেচ্ছাপ বেরিয়ে আসলো৷ নুপুর দেবী রাজেশ কাকুকে আঁকড়ে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে গুদে বাঁড়া নিয়ে দু’পা ফাঁক করে রাজেশ কাকুকে চোদার আরো সুযোগ করে দিতে থাকলেন ৷ নুপুর দেবীর জল খসবে আবার…. সারা শরীর কাঁপছে।
পুনরায় মুখ দিয়ে খিস্তি বেরিয়ে আসছে “এই শালা চোদ , চুদে মেরে ফ্যাল, ওরে আ ও ও ও আ , চোদ শালা , মাগো ওরে ওরে ওরে ওর–ই ..ইইই উফ ..চোদ শালা রেন্ডির বাচ্ছা , চোদ শালা… মাগো কি সুখ ….মা—–ঊঊঊঊ …….আআনঁক ঔউফ অচুচ ..চোদ না ..জোরে জোরে চোদ ,” আর এদিকে রাজেশ কাকুও খিস্তির জবাবে খিস্তি দিতে দিতে ঠাপের চোটে মুখ থেকে লালা বার করে দিয়েছে নুপুর দেবীর৷
“শালী বেহেন কি ফুদ্দি , তোর মেয়ের গুদ মারি তোর নাতনির গুদ মারি শালী রেন্ডি, তেরি ভসরী কো চদু ” এইসব আবোল তাবোল বলতে বলতে রাজেশ কাকু নুপুর দেবীকে নিজের বাঁড়ায় একদম চাগিয়ে ধরলো ৷
নুপুর দেবী দু হাতে রাজেশ কাকুকে আষ্টে পিষ্টে ধরে পা দিয়ে ওর কোমর বেড়ি করে রাজেশ কাকুর বাঁড়ায় ঝুলে শরীর টাকে অদ্ভুত ভাবে ঝটকা মেরে বাঁড়ার উপর গুদ্টাকে ঠেসে ধরল ৷ তখনই লক্ষ্য করলাম গল গল করে রাজেশ কাকুর সাদা ফ্যাদা আমার পূজনীয়া দিদার উরু বেয়ে গড়িয়ে পড়ছে ৷

Leave a Comment