সুখের সাগরে যৌবনের ঢেউ – চোদনবাজ মনিরুল [২]

তখন আমার বয়স ছিল ১৮ বছর, ক্লাস টেন এ পড়লাম। আমি বাবা মার বড় মেয়ে ছিলাম। আমার একটা ছোট ভাই আছে, তখন ওর বয়স ছিল ৮ বছর। আমাদের চার জনের ছোট সংসার ছিল । বাবা পুলিশে চাকরী করত। আমার বয়স ১৮ বছর হলেও সেই বয়সেই আমার যৌবন ফেটে বের হত। আমি ৫ ফুট ৬ ইঞ্চি লম্বা ছিলাম, দুধের সাইজ ছিল ৩০”। গায়ের রং ছিল ধবধবে ফর্সা, কোমর পর্যন্ত ছড়ানো লম্বা কালো রেশমী চুল। যখন আয়নায় নিজেকে আমি দেখতাম তখন আমি নিজেই অবাক হয়ে ভাবতাম আমি এতো সুন্দর।
আমি যখন থেকে চোদাচুদি বুঝতে শিখেছিলাম তখন থেকেই পর্নো ফিল্ম দেখতাম, চটি পড়তাম। তবে তখন পর্যন্ত কারো সাথে চোদাচুদি করতে সাহস হয়নি। একদিন আবিস্কার করেছিলাম আমি যখন বাসায় থাকতাম না তখন বাবা আমার রুমে এসে পর্নো ছবি দেখত, চটি বই পড়ত। কিছুদিন পর আমি টের পেয়েছিলাম বাবা আমার দিকে কেমন যেন কামুক দৃষ্টিতে তাকিয়ে থাকত। আমার মনে হতে থাকত, চটি বই পড়ে বাবা বোধহয় আমাকে চুদতে চায়, কারন চটি বইতে শুধু মা ছেলের, ভাই বোনের, বাবা মেয়ের চোদাচুদির গল্প ছিল।
একদিন আমার দিদা অসুস্থ হওয়াতে মা ছোট ভাইকে নিয়ে দিদাকে দেখতে গেয়েছিল। রাতে আমি ও বাবা এক সাথে খেতে বসেছিলাম।
খেতে খেতে বাবা বলেছিল, “ পরী আজ তুমি আমার সাথে ঘুমাবে।” এক অজনা শিহরনে আমার শরীর কেঁপে উঠেছিল, আজই বোধহয় বাবা আমার সাথে কিছু করতে চায়। আমি মাথা নেড়ে সম্মতি দিয়েছিলাম।
রাতে আমি ও বাবা এক বিছানায় শুয়েছিলাম। আমি ঘুমিয়ে পড়েছিলাম, হঠাৎ আমার ঘুম ভেঙে গেয়েছিলাম। আমি অনুভব করেছিলাম আমার বুকে বাবার হাত নড়াচড়া করছিল। বাবা কামিজের উপর দিয়ে আমার নরম বড় বড় দুধ দুইটা টিপছিল।
এক সময় বাবা সালোয়ারের উপর দিয়ে আমার গুদে হাত দিয়েছিল। আমি শিউরে উঠে গুদ থেকে বাবার হাত সরিয়ে দিয়েছিলাম। – “বাবা এটা কি করছো?”
– “কেন পরী তোমার ভালো লাগছে না?”
– “আমি যে তোমার মেয়ে।”– বাবা আমাকে পরী বলে ডাকত।
তখন বাবা আমায় বলেছিল, “তুমি নারী আমি পুরুষ এটাই মূল পরিচয়, তাছাড়া তোমার চটি বইতে বাবা মেয়ের চোদাচুদির গল্প আছে, আমরা ঐ রকম করবো।”
– “বাবা ওগুলো তো শুধু গল্প।”
– “আজ আমি তোমার কোন কথাই শুনবো না, আজ তোমাকে চুদে তবেই ছাড়বো। তোমার শরীর যেভাবে লদলদিয়ে বেড়ে উঠছে, না চুদলে তোমার শরীর ঠিক থাকবে না।” বাবা আমার উপরে চড়ে বসেছিল। বাবাকে আটকানোর অনেক চেষ্টা করেছিলাম, কিন্তু পারলাম না। বাবা একে একে আমার সালোয়ার কামিজ ব্রা প্যান্টি সব খুলে ফেলছিল।
বাবা পাগলের মতো আমার ঘাড়ে গলায় চোখে মুখে চুমু খেতে লাগছিল, আমার নরম গোলাপী ঠোট মুখে পুরে চুষতে ছিল। আমার দুইটা দুধ বাবা দুই হাতে নিয়ে মনের সুখে ইচ্ছামতো টিপতে ছিল, মাঝেমাঝে দুধের বোটা চুষছিল। এদিকে আমি ছটফট করছিলাম, তখন বুঝতে পারছিলাম না আমি কি করবো। বাবা তখন দুধ ছেড়ে আমার পা থেকে মাথা পর্যন্ত চাটছিল। কিছুক্ষন শরীর চেটে বাবা আমার বাল বিহীন মসৃন গুদে কয়েকটা চুমু খেয়েছিল। আমি প্রচন্ড উত্তেজিত হয়ে গেয়েছিলাম। বাবাকে আর বাধা দিতে পারছিলাম না, আমি ভেবেছিলাম যা করছে করুক আমি তো মজা পাচ্ছি।
বাবা তার ধোনটা আমার মুখের সামনে ধরল। আমি খেয়াল করলাম বাবার ধোনের সাইজ, প্রায় ৮” হবে। আমি ভয় পেয়ে গিয়েছিলাম।
জিভ দিয়ে ধোনের মুন্ডিতে কয়েকবার ঘষা দিতেই বাবা কাতরে উঠেছিল। বাবা বলেছিল– “পরী এভাবে চুষো না, মাল আউট হয়ে যাবে।”
বাবা তারপর আমাকে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে আমার দুই পায়ের মাঝে বসেছিল। আর তার ধোনটা আমার গুদের সামনে রাখল।
গুদে মুন্ডির স্পর্শ পেতেই আমি এক অজানা শিহরনে চোখ বন্ধ করে শরীর শক্ত করে ফেলেছিলা। – “পরী সোনা গুদটাকে নরম করে রাখো” বাবা আমার দুই পা দুই দিকে ফাক করে গুদের মুখে ধোন রেখে জোরে একটা ঠাপ মারে বলেছিল। চড়চড় করে ধোনের অর্ধেকটা আমার কচি গুদে ঢুকে গেয়েছিল তখন।
আমি ব্যথায় কঁকিয়ে উঠেছিলাম। – “ওহ্ বাবা প্রচন্ড লাগছে, তোমারটা বের করো।” বাবা গুদ থেকে ধোন বের করে গুদের মুখে ধোন ঘষতে ঘসতে বলেছিল ।
– “প্রথমবার সব মেয়েই ব্যথা পায়, প্রথমবার তোমার একটু কষ্ট হবে, তারপর থেকে শুধু আনন্দ পাবে।” ২/৩ মিনিট পর বাবা আবার গুদে ধোন সেট করে একটা রামঠাপ মারেছিল। চড়াৎ করে পুরো ধোনটা আমার আচোদা টাইট গুদে ঢুকে গেছিল। আমি প্রচন্ড যন্ত্রনায় ছটফট করছিলাম। টের পাচ্ছি গুদের ঊষ্ণ রক্তে আমার পাছা ভিজে যাচ্ছিল। চোদন সুখে পাগল হয়ে গেয়েছিলাম।
তখন ভেবেছিলাম “চোদন খেতে এতো মজা জানলে অনেক আগেই বাবাকে চোদাতাম”। আমি ও বাবা দুইজনেই উহহ্ আহহ, উমম্ কি মজা কি আরাম বলে শিৎকার করছিলাম। ৬/৭ মিনিট পর গুদের ভিতরটা শিরশির করে উঠেছিল, বুঝতে পেরেছিলাম আমার চরম পুলক ঘটতে যাচ্ছে। আমি বাবাকে হাত পা শক্ত করে পেচিয়ে ধরে গুদ ফুলে ফুলে উঠে আমার চোখ মুখ উল্টে গিয়ে গুদে ধোন কামড়াতে কামড়াতে রস ছেড়ে দিয়েছিলাম।
তার পর থেকেই বাবার সাথে আমার চোদন জীবন শুরু, যখনই বাবা সুযোগ পেত তখনই আমায় চুদত। মা বাইরে গেলে বাবা আমার রুমে এসে দরজার ছিটকানি বন্ধ করে দিত আর আমরা বাব-মেয়ে মেতে উঠতাম আদিম খেলায়। এখন আর মা বেঁচে নেই, উনি মারা গেছেন। এখন আমাদের পরিবারে তিনজন সদস্য। বাবা, আমি আর আমার আদরের ছোট ভাই।
ড্রাইভারের ডাকে আমার হুস ফিরল। [এখন থেকে এই কাহিনী টি পরীমনির নিজের জবানিতে হবে]।
ট্যাক্সি থেকে নেমে ভারা মিটিয়ে বাসায় আসলাম। কলিং দিতেই বাবা দরজা খুলে দিল।
বাবা : কিরে ঠিক আছিস তো।
আমি : হ্যাঁ বাবা আমি ঠিক আছি।
বাবা : রুদ্রর সাথে দেখা হয়েছিল।
আমি : হুম…হয়েছিল।
বাবা : কি বলল?
আমি : দু দিন পরে ফোন দিয়ে জানাতে চেয়েছে।
বাবা : আচ্ছা ঠিক আছে। তুই তাড়াতাড়ি ফ্রেশ হয়ে নে।
আসলে আমাকে ফিল্ম জগতে আসার জন্য বাবাই আমাকে উৎসায়িত করেছে।
বাবা তোর যা শরীর তাতে যে কোন পরিচালকের ধোন খাড়া হয়ে যাবে।
আমি রুমে ডুকে দরজা টা বন্ধ করে দিলাম।
বিছানায় শুয়ে পরলাম। শুয়ে শুয়ে চিন্তা করতে লাগলাম। আজ সন্ধ্যার পরে কি ঝড়টাই না বয়ে গেল আমার শরীরের উপর দিয়ে।
এসব ভাবতে ভাবতে একটা হাত আমার দুধের উপর চলে গেল। আহ্ কি করেছে রুদ্র আমার দুধ দুটি টিপে টিপে। শরীর থেকে পোশাক আস্তে আস্তে খুলে ফেললাম। জিন্স প্যান্টা খুলে দূরে ফেলে দিলাম। শরীরে এখন শুধু কালো রঙ্গের ব্রা আর প্যান্টি। প্যান্টি টা খুলে ফেললাম। উঠে বসে আমার ভোদার মধ্যে মাঝের আঙ্গুল টা ডুকিয়ে দিলাম। চুদে চুদে আমার ভোদা টা কি করেছে ঐ সালা রুদ্র। যাক ভোদা ফাটাইছে তাতে আপছোস নেই। ভালই ভাল তার পরবর্তী সিনেমার নায়িকা করলেই হল।
আজকে কেন যেন মনটা অনেক ভাল লাগছে। নাহ্ আজকে বাবকে দিয়ে একবার চোদাব। বাবার জন্যই আজ আমি নায়িকা হতে যাচ্ছি।
***
নাহ্ গোসল টা করে ফেলি। গোসলের জন্য বাথরুমে ঢুকলাম।শাওয়ারটা ছেরে শাওয়ারের নিচে দাঁড়ালাম। আমার শরীর বেয়ে বেয়ে মাথা থেকে সারা শরীরে পানি গরিয়ে গরিয়ে নিচে পড়তে লাগল। এক অজানা সুখ আমার শরীরে বয়ে যেতে লাগল। গোসল করে বাথরুম থেকে বের হলাম। মনে মনে ভাবলাম আজ বাবকে দিয়ে চোদাব কিভাবে বাবার রুমে যাব। তখন সিদ্ধান্ত নিলাম শাড়ি পরব। আমি শাড়ি পরে নতুন বউ এর মতো সেজে বাবর রুমের সামনে এলাম। দেখি বাবা তার বিছানায় শুয়ে আছে। আমি বাবার রুমে ঢুকে বাবার পাশে সুয়ে পরি ।
আমি : বাবা আজ আমাকে কেমন লাগছে বললে নাতো ।
বাবা : খুব সুন্দর লাগছে রে তোকে , একদম নতুন বউ ।
আমি : উম বাবা আজ আমি তোমার বউ সেজে এসেছি তাই আজ আমাকে তুমি তোমার বউ এর মতো করে চুদবে ।
বাব : তা হঠাৎ করে আজ তোকে আমার বউ সাজতে ইচ্ছে করল কেন?
আমি : খুশিতে বাবা খুশিতে। আর কয়েক দিন পর তুমি তোমার মেয়েকে টিভিতে দেখতে পারবে বাবা।
বাবা : তোকে দেখে কত লোকের যে রাতের ঘুম নষ্ট হবে, তা তুই জানিস।
আমি : আমার বাবারই তো রাতের ঘুম নষ্ট তার মেয়ের রুপ যৌবন দেখে।
বাবা : কি করব মা, তোকে দেখে কার মাথা ঠিক থাকে বল? মরা মানুষের ও তোকে দেখে ধোন খাড়া হয়ে যাবে। কি ফিগার তোর, আল্লাহ তোকে নিজের হাতে বানাইছে।
আমি : থাক তোমাকে আমার শরীর নিয়ে আর প্রশংসা করতে হবে না। এখন আমাকে চুদে ঠান্ডা কর তো।
বাবা : রুদ্র তোকে কেমন চুদল রে?
আমি : কি বলব বাবা, ভোদাটা পুরাই ফাটিয়ে দিয়েছে, খানকির ছেলেটা।
বাবা : তোর মতো মাল পেলে কার মাথা ঠিক থাকে বল।
আমি : থাক বাবা তোমাকে আমার শরীরের প্রশংসা করা লাগবে না। তুমি আমাকে কড়া একটা চোদন দাও তো।
বাবা : উম্মম্মম সোনা মা আমার , কেন রে আমি চুদলে বুঝি তুই খুব মজা পাশ ?
আমি : হ্যাঁ বাবা। আজ একটু আলাদা করে চোদা খেতে ইচ্ছে করছে ।
বাবা : উম্মমাআহহহ আমার সোনা মামনি।
আমি : উম্মমাআহহ বাবা লাভ ইউ উম্মাআহহহ উম্মম ।
আমরা লিপকিস করতে লাগলাম । বাবা আমার বুক থেকে শারি টা নামিয়ে দিলো । ঠোঁট খান চুষে চুষে খেতে লাগলো আর মাই এর টিপা তো চলছেই । করতে করতে হটাৎ ভাইয়ের ফোন এলো ।
ভাই তার ফ্রেন্ডের বাসায় গেছে আজ।
আমি : উম্মম বাবা বাবা সজিব ফোন করেছে একটু ছাড়ো আমাকে ।
আমি সজিবের সাথে কথা বলছি নানান বাপারে আর এদিকে বাবা আমার মাই চুষছে কখনো গুদ হাতাচ্ছে । আমি কথা বলতে বলতেই বাবা আমার ব্লাউজ এর হুক খুলে দিয়ে একটা মাই বের করে খেতে লাগলো । আমার যে কি ভালো
লাগছিলো উফফফ । ভাই বুঝতেই পারলনা তাদের অলক্ষে তার বাবা নিজের বোনের গুদ মেরে মাই খেয়ে বছরের পর বছর চোদা খেয়ে রাত দিন পার করে দিচ্ছে । কথা শেষ হতেই বাবা আমাকে পালটি দিয়ে আরও আদর করতে লাগে ।
বাবা সারা মুখ চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগল। বাবা আমার ঠোঁটে চুমু দিতে লাগল আর ডান পাশের মাইটা আস্তে আস্তে টিপতে লাগল। আমি তখন কামে পাগল হয়ে যাচ্ছিলাম। মাইটা টিপতে টিপতে আমার ব্লাউজটা খুলে ছুড়ে ফেলে দিল ফ্লোরে। ব্লাউজ খুলে ফেলতেই আমার ৩৪ সাইজের ধবধবে সুগঠিত মাই জোরা বেড়িয়ে পরল।
বাবা : কি মাই বানিয়েছিস রে মা তুই?
আমি : বাবা এই মাই দিয়েই দেখবে আমি ঢালিউড কাঁপাব। নায়ক, পরিচালক, প্রযোজক সবাইকে দিওয়ানা বানাব আমার মাই জোরার।
বাবা : তা তুই পারবি অবশ্যই।
এই কথা বলে বাবা আমার বা পাশেন মাইটি মুখে ভরে চুক চুক করে চুষতে লাগল।
বাবার চোষণ খেয়ে আমার গুদ দিয়ে কলকল করে রস ঝড়তে লাগল। বাবা মাই চুষতে চষতে আমার নাভিতে এসে থামল। হঠাৎ বাবা চোষা থামেয়ে দিয়ে আমার গভীর গর্ত সাভীর দিকে তাকিয়ে আছে।
আমি : কি হল বাবা, চোষা থামালে কেন?
বাবা : কি সুন্দর তোর নাভীটা। মনে চায় সারা দিন তোর নাভীর দিকে তাকিয়ে থাকি।
আমি : তাই।
বাবা : হুম…
এবার বাবা আমার প্যান্টিটা খুলে দিল। আর এবার বাবা তার জিব টা দিয়ে ভোদা চুষতে লাগল। জিব দিয়ে ভোদার গভীরে ঢুকিয়ে দিতে লাগল।
আমি : আহ্ আহ্ বাবা কি চোষা দিচ্ছ বাবা আমি পাগল হয়ে যাব আহ্ আহ্ বাবা। আর আমি সহ্য করতে পারছিনা বাবা প্লিজ আমাকে চোদ বাবা। চুদে চুদে আমার ভোদা ফাটিয়ে দাও বাবা।
বাবা আর সময় নষ্ট না করে তার ৭” বাড়াটা আমার ভোদার ভেতরে ভরে দেই আর চোদা শুরু করে ।
আমি : আহ্..আহ্…আহ্… বাবা কি করলে বাড়া না চুষিয়ে গুদ এ
বাড়া ভরে দিলে উফফফ মাহহহ ইশহহহ ।
বাবা : হা রে মা আজ আর তোর মুখ না তোর গুদ টা আমার বাড়া টাকে চুষুক । তোর ভাই এর সাথে কথা
বলা অবস্থায় তোর শরীর টা চুষছিলাম তাতেই আমার বাড়া তেতে গেছে । নেহ, এখন গুদ দিয়ে চুষিয়ে বাড়া টাকে চুদিয়ে নে দেখিনি,
আআহহ উহহহহ কি গুদ আমার মেয়ে টার আআহহ আআআহহহ …
আমি : অহহ বাবা ইশ ভিশন আরাম পাচ্ছি বাবা আআহ
আআহহ চোঁদো বাবা নিজের মেয়ে কে বউ তো বানালে এখন মন ভরে চোঁদো উম্ম আআআহহহ ইশহহ আআহহহ …
এভাবে আমাদের বাবা মেয়ের সেক্স চলতে থাকলো । পেছন থেকে বাবা বাড়া ঢুকিয়ে আমাকে কাহিল করে দিয়ে চুদলো।
আমি : বাবা একটু ওঠ তো।
বাবা : কেন রে মা?
আমি : বাবা আমি বাথরুমে যাব।
বাবা : বাথরুমে কেন?
আমি : প্রসাব করব।
বাবা : তার জন্য বাথরুমে যাওয়া লাগবে না। ওই বোতল টায় প্রসাব কর।
আমি : বাবা কি বল তুমি বোতলে?
বাবা : হুম….
আমি বিছানা থেকে নেমে ২ লিটার একটা 7up এর বোতলটা আমার গুদের কাছে ধরে মুততে লাগলাম। বাব আমার গুদের দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে। আমি প্রায় ১ লিটার প্রসাব করলাম।
প্রসাব করে বোতল টা ঘড়ের কোণে রেখে দিলাম।
আমি বিছানার কাছে যেতেই বাবা টান দিয়ে আমায় বিছানায় ফেলে গুদে ধোন ভরে দিল।
আধা ঘণ্টা চুদার পর বাবা আহহ আহহ করতে করতে আমার গুদে বাড়াটা থেসে ধরে ফেদা ঢেলে দিলো । আমি একটু সামনে এগিয়ে বাড়াটাকে জায়গা করে দিতেই আরও একবার ফেদা ধেলে দিলো ।
সারা রাত এ বাবা মেয়ে মিলে আরও কয়েকবার চুদলাম । শুক্রবারের সকাল তাই উঠতে দেরি হোল । আমার ঘুম ভেঙ্গে দেখি আমি পুরো ন্যাংটো আর বাবা ও । শরীরে আমি আমার শাড়ি টা জুরে নি । আয়নায় যেয়ে দেখি আমার পুরো শরীর এ লাল লাল কামরের দাগ । আমার ফর্সা দুধে বাবার হাতের দাগ । আমার কপাল টা লালে লাল। এ ওসব দেখতে দেখতে বাবার দিক তাকালাম বাবা দেখি ঘুমোচ্ছে। খুব সেক্স ফিল হোল ।
আমি বাথরুম গিয়ে ফ্রেশ হয়ে নিলাম ।
আমি : বাবা ও বাবা উঠো না , অনেক সকাল হোল উঠো , তোমার জন্য চা এনেছি ।
বাবা : উম্মম্মম গুড মর্নিং সোনা …
আমি : উম্ম বাবা গুড মর্নিং নাও চা খাও ।
চা খেয়ে বাবা আমাকে আবার জরিয়ে ধরে শুয়ে পরে আমাকে আদর করতে লাগলো ।
আমি : উম্মহ উফফ বাবা কি হোল তোমার সকাল সকাল বউ কে আদর করছো যে উফফ ছাড়ো না বাবা আআআহ আআআআহ সোনা বাবা উম্ম আআহহ সারা রাত চুদেও মন ভরেনি না ।
বাবা : উম্মম আআহ সোনা মা সারা রাত টাও কম পরে যায় রে ইচ্ছে করে তোকে আরও চুদি … উমহহহ আআআহহহ কি ডাসা হচ্ছে তোর শরীর খান আআহহহ
আমি : উম্মম্ম ফফ বাবা আআআ আআহ বাবা আআহ উম্ম বাবা অনেক হয়েছে এখন ছাড়ো জাও ফ্রেশ হাও আমি তোমার খাবার দিচ্ছি।

*****

সকাল ১০ টা
হ্যালো রুদ্র।
রুদ্র : তোমার জন্য সুসংবাদ আছে।
আমি : কি সুসংবাদ?
রুদ্র : কাল থেকে তোমার শুটিং।
আমি : সত্যিই।
রুদ্র : হুমমম….।
আমি : এই সুসংবাদ দেয়ার জন্য আমার মনে চাচ্ছে তোমার সামনে পা ফাঁক করে শুতে।
রুদ্র : তা তো শুনবেই সুন্দরী। কাল সকাল ১০ টায় এফডিসিতে চলে এস।
আমি : কোন সিনেমার শুটিং কাল।
রুদ্র : ভালবাসা সীমাহিন সিনেমা। তোমার নায়ক কে জান?
আমি : কে?
রুদ্র : সুপারস্টার জায়েদ খান।
আমি : ডার্লিং জায়েদ খান কেন? শাকিব খানের কথা বলে ছিলে না।
রুদ্র : কেন মাগি শাকিবের ল্যাওড়া গুদে নেয়ার জন্য কি গুদ চুলকাচ্ছে।
আমি : কি বল তুমি।
রুদ্র : শোন জায়েদ খান ও কিন্তু অনেক লুচ্ছা। শুটিং এর সময় তোমার বুকে হাত দিবে, তুমি কিছু বলবে না কিন্তু। কিছু বললে তোমার সাথে আর কোন সিনেমা করবে না।
আমি : কি বলছ? এই লাইনের সবাই কি চোদা ছাড়া কিছু বোঝে না।
রুদ্র : না, এই লাইনে ওপরে উঠতে হলে তোমাকে পরিচালক, নায়ক, প্রযোজক, সম্পাদক, মেকাবম্যান, ক্যামেনাম্যান, প্রডাকশন বয় সবার মাথে শুথে হবে।
আমি : কি বল মেকাবম্যান, ক্যামেরাম্যানের ও আমায় চুদকে দিতে হবে।
রুদ্র : হুম অবশ্যই। কারণ মেকাবম্যানকে তুমি খুশি না করলে, তোমাকে ভাল মত মেকাব করে দেবে না।
আমি : তোমার কথা শুনে তো আমার গুদ দিয়ে রস ঝড়ছে। এত লোকের চুদা খেতে হবে আমায়।
রুদ্র : তুমি যত বেশি চুদা খাবা তত সুন্দর তোমার শরীর হবে। কিন্তু তোমার মাই টিপতে দিবে না।
আমি : কেন?
রুদ্র : মাই টিপালে তোমার মাই ঝুলে যাবে। আর একটা কথা শোন, জায়েদ খান কিন্তু খুব ভাল মনের মানুষ তুমি তাকে তোমার শরীর দিয়ে খুশি কর। দেখবে তোমায় কত দামি গিফট দেয়।
আমি : সত্যিই বলছ।
রুদ্র : হুম সত্যি। আচ্ছা এখন রাখি কাল ঠিক সময়ে চলে এস।
ফোনটা রাখতেই আমার মন খুশিতে নাচা শুরু করলাম।
সজিব : কিরে কি হয়েছে আপু।
আমি আমার আদরের ছোট ভাই সজিব কে জড়িয়ে ধরলাম।
আমি : জানিস কাল থেকে আমার প্রথম সিনেমার শুটিং।
সজিব : কি বলছ আপু।
আমি : সত্যিই বলছি। এই খুশিতে তুই আমার কাছে যা চাস, আমি তোকে তাই দেব।
সজিব : আপু আমি যা চাব, তাই তুমি দেবে তো ভেবে বল।
আমি : তুই কি চাস বল। যদি আমার কাছে থাকে তাহলে আমি দেব।
আমি খেয়াল করলাম সজিব আমার পাছায় হাত বুলাচ্ছে আর হালকা চাপ দিচ্ছে।
আমার কেন যেন ভায়ের হাতে চাপ খেতে ভাল লাগছে।
আমি : কিরে সজিব ছার আমাকে আর কতক্ষণ ধরে রাখবি।
সজিব : তোমাকে ছাড়তে ইচ্ছা করছে না।
আমি : এখন ছাড় পড়ে আমায় জড়িয়ে ধরে আদর করিস।
সজিব : তোমার কাছে আমার কিন্তু পাওনা রয়ে গেল।
আমি : আচ্ছা ছাড় এখন, তোর আবদার আমি পরে দিটাব। আমার লক্ষি ভাই। আমি পার্লারে যাব।
সজিব : আপু আমি তোমার কাল যাব শুটিং স্পটে।
আমি : ঠিক আছে যাস।
দেখতে সময় চলে গেল। আমি তাড়াতাড়ি বাবার কাছ থেকে বিদায় নিয়ে এফডিসিতে চলে গেলাম।
আসলে লাইট, ক্যামেরা এ গুলো আমার কাছে নতুন না।
সেটে সবার সাথে কথা হলো পরিচালক বলল রেডি হয়ে আসতে। আমি মেকাপ রুমে চলে গেলাম।
মেকাপম্যান : ভাল আছেন ম্যাডাম।
আমি : হ্যাঁ, তুমি ভাল আছ। আমায় একটু ভাল মত মেকাপ করে দাও তো।
মেকাপম্যান : ম্যাডাম আপনার যে চেহারা তাতে মেকাপের প্রয়োজন হয় না।
আমি : ও তাই..
মেকাপ করে বের হয়ে দেখি হিরো চলে আসছে। আমি হিরোর সাথে কথা বলার জন্য তার কাছে গেলাম।
আমি : হাই।
জায়েদ খান : হ্যালো, কেমন আছ পরীমনি।
আমি : ভাল, আপনি ভাল আছেন।
জায়েদ : আরে কি আপনি আপনি করছ। আমায় তুমি করে বলতে পার।
আমি : Oh Sure. তুমি কখন আসছ।
জায়েদ : এই তো মাত্র এলাম। একটা কথা বলব তোমায়?
আমি : কি বল।
জায়েদ : আমি এই পর্যন্ত যত নায়িকার সাথে সিনেমা করেছি, তার তুমিই বেশি সুন্দরী।
আমি : Thanks.
স্ক্রিপ্টম্যান এসে আমাদের বলে গেল এখন আমাদের শুট দিতে হবে প্রথমেই গানের শুটিং হবে।
আমি আর জায়েদ খান শুটিং করছিলাম, শুটিংয়ের সময় নায়ক আমায় কখনো বুকে, কখনো পাছায় বা কখনো আমার কমরে চাপ দিচ্ছিল। আমি বেশ উপভোগ করছিলাম।
একটি গানের শুটিং করতে দুপুর হয়ে গেল। জায়েদ খান চলে যাবে। সে আর আজ শুটিং করবে না।
জায়েদ খান : কেমন লাগল আমার সাথে শুটিং করতে।
আমি : ভালই।
জায়েদ খান : আসলে তুমি আমার সাথে প্রথম শুটিং করছ তো তাই ইজি হতে পারছ না। এই ধর আমার বাসার ঠিকানা রাত দশটায় চলে এস। তেমার জন্য একটা গিফট আছে।
এই বলে জায়েদ খান চলে গেল। আমি পরিস্কার বুঝে, কিসের জন্য তার বাসায় রাতে আমায় যেতে বলল। নিশ্চয়ই আজ উলটে-পাল্টে চুদবে আমায়।
আমি শুটিং স্পট থেকে বাসায় চলে এলাম। বাসায় এসে দেখি বাবা আর ভাই দুপুরের খাবার খাচ্ছে।
বাবা : কিরে মা শুটিং কেমন হল।
আমি বাবকে পিছন থেকে জড়িয়ে ধরে তার মুখে আদর করে চুমু খেয়ে বললাম হুমম বাবা খুব ভাল হয়েছে।
আমি : জান বাবা জায়েদ খান রাতে আমাকে ডিনারের জন্য যেতে বলেছে।
বাবা : আচ্ছা ঠিক আছে। এখন ফ্রেশ হয়ে খেয়ে নে।
আমি গোসল করে, খাওয়া-দাওয়া করে এটকা ঘুম দিলাম। রাতে ঘুম নাও হতে পারে। ঘুম থেকে উঠে সাজ-গোজ করে জায়েদ খানের বাসার উদ্দেশ্য রওয়ানা হলাম।
আমি জায়েদ খানের বাসার দরজায় কলিং বেল বাজাতেই জায়েদ খান দরজা খুলে দিল।
জায়েদ খান : আরে পরীমনি তাহলে এসেছ।
আমি : তুমি এত বড় একজন হিরো। আর তুমি বলেছ আর আমি আসব না।
জায়েদ খান : আচ্ছা তুমি বস, আমি আসছি।
আমি বাড়ি টা দেখতে লাগলাম কত বড় বাড়ি। এত বড় বাড়ি একদিন হয়তো আমার ও হবে।
জায়েদ খান : এই ধর তোমার গিফট।
আমি : একি, এটা গাড়ির চাবি।
জায়েদ খান : হুম এটা তোমার জন্য।
আমি : সত্যিই, আমার বিশ্বাসই হচ্ছে না।
জায়েদ খান আমার কাছে চলে আসল।
জায়েদ খান : সত্যিই তুমি অপরুপ সুন্দরী। তোমার সৌন্দর্য্যের তুলনা হয় না।
আমি : ধন্যবাদ, তোমাকে।
হঠাৎ করে জায়েদ খান আমাকে জড়িয়ে ধরে।
জায়েদ খান : ইচ্ছা করে তোমায় সারা জীবন ধরে রাখি। কি শরীর তোমার, পাগল করা শরীর। তোমার মাই দুটি ওপর ওয়ালা নিজে হাতে বানিয়েছে। আহ্ কি গঠন।
আমি : তোমার পছন্দ হয়েছে আমার মাই জোরা।
জায়েদ খান : আমি কি হিজরা নাকি, যে তোমার মাই পছন্দ হবে না।
আমি : তা আমার মাই গুলোই সুন্দর, আর বাকি গুলা বুঝি অসুন্দর।
জায়েদ খান : তোমার পায়ের পাতা থেকে শুরু করে মাথার চুল পর্যন্ত সুন্দর।
জায়েদ খান আমাকে সোফায় বসাল। আর জায়েদ খান নিচে ফ্লোরে বসল। তার কোলের উপর আমার পা দুটি রাখল।
জায়েদ খান : তোরার পা দুটি কি সেক্সি।
এ কথা বলে জায়েদ খান আমার ডান পায়ের বুড়ো আঙ্গুলটা তার মুখের মধ্যে নিয়ে চুষতে লাগল। আঙ্গুল চুষতে চুষতে আমার পা টিপতে লাগল।
আমি সোফায় হেলান দিয়ে উপভোগ করছিলাম। জায়েদ পালা করে আমার পা দুটি চুষতে লাগল।
এবার আমি জায়েদ খানকে গরম করার জন্য আস্তে এগিয়ে এসে জায়েদ খানের সামনে দাঁড়ালাম।
জায়েদ একটু আমার দিকে দেখল, তারপর আমার হাতটা ধরে এক টান দিয়ে আমাকে তার কোলে বসিয়ে, অভুক্ত মানুষ যেভাবে খাবারের ওপর ঝাঁপিয়ে পরে ঠিক সেভাবেই আমার মাই দুটোর ওপর ঝাঁপিয়ে পড়লো।
মিনিট ২-৩ এর মধ্যেই আমার মাই দুটো টেপা আর চোষার সাথে কামড়ে কামড়ে লাল হয়ে গেলো। সাথে পালা করে জায়েদ আমার ঠোঁট দুটো নিয়ে খেলা করতে লাগলো, ফ্রেঞ্চকিস আর ঠোঁটে কামড়ে কামড়ে আমার ঠোঁট দুটোকেও আমার মাই দুটোর মতো লাল করে দিলো কিছু সময়ের মধ্যেই।
এদিকে আমি জায়েদের কোলে বসাতে জায়েদের খাড়া গরম বাঁড়াটা আমার পাছার খাঁজের মধ্যে ঢুকে গেছিলো। আর সেই বাঁড়ার খোঁচায় আমার গুদের মধ্যেও জল আসতে শুরু করলো। জায়েদ বেশ কিছুক্ষণ আমার মাই আর ঠোঁট দুটো পালা করে চুষে কামড়ে টিপে এবার আমাকে সামনের টেবিলে তুলে বসিয়ে দিলো। আর সামনে চেয়ারে বসে আমার বালহীন গুদে জিভ ঠেকাল আর বেশ সুন্দর ভাবে আমার গুদ চাটতে লাগলো।
আমি সুখের আবেশে মুখ দিয়ে আআআআআহহহহহ উউউউহহহহহ উউউউম্মম্মম্ম আআউউউচচচচ করে মৃদু মৃদু শীৎকার দিতে দিতে আমার প্রথম সিনেমার হিরোর মাথাটা আমার চকচকে বালহীন গুদে চেপে ধরলাম। আর আমার হিরো ও আমার গুদের মধু চেটেপুটে খেতে শুরু করলো।
জায়েদ খান : মাগি তোর গুদে এত মধু কেন?
আমি : কেন রে শালির ছেলে আমার গুদের মধু তোর ভাল লাগছে না।
জায়েদ খান : আজ আমার ডিনার করা লাগবে না। তোর গুদের রস খেয়ে পেট ভরব।
বেশ কিছুক্ষণ গুদ চোষার পর জায়েদ আমাকে ওইভাবে সোফার সামনে টি টেবিলের ওপরেই বসিয়ে রেখে আমার সামনে দাঁড়ালো, সোফার সামনে টি টেবিলটা তার কোমরের একটু নীচে ছিল তাই বাঁড়াটা আমার ঠিক গুদের সোজাসুজি এলো। এবার কোনও কিছু না ভেবে জায়েদ আমার গুদের মুখে বাঁড়াটা ঠেকিয়েই আস্তে আস্তে আমার ভোদার মধ্যে ঢকাল। আমি সুখে চোখ বন্ধ করে রইলাম। এরপর এক রাম ঠাপে পুরো বাঁড়াটা আমার গুদের মধ্যে সেঁধিয়ে দিলো।
তারপর আমাকে আস্তে আস্তে থাপ দিয়ে চুদতে শুরু করলো। আমার পা দুটো টেবিলের থেকে ঝুলে ছিল তাই আমার একটু অসুবিধা হচ্ছিলো দেখে জায়েদ আমার পা দুটো নিজের কাঁধে তুলে নিলো আর তারপর ঠাপের গতি বাড়িয়ে দিলো। আর তার সাথে পালা করে আমার মাইগুলো চুষে আর নিপলগুলো কামড়ে দিচ্ছিল।
জায়েদ : শালি কি ভোদা বানিয়েছিস রে। আহ্ এত সুখ আমি কোন ভোদা চুদে পাই নি।
আমি : আর একটু জোরে চোদ না। এত আস্তে চুদলে মজা পাব না তো।
জায়েদ খান : চুদছি মাগি চুদছি তোকে। চুদে চুদে তোর গুদের পাড় আজ ভেঙ্গে দেব। তুই অনেক উন্নতি করতে পারবি জীবনে। আজ থেকে আমি যত সিনেমা করব, সব সিনেমার নায়িকা তোকে বানাব। কি সুখ দিচ্ছিস রে মাগি।
আমি : আহ্ আহ….আরো জোরে আরো জোরে চুদে চুদে আমার ভোদা ফাটিয়ে দে। ও রে গুদ মারিনি। তোদের এই সিনেমা জগতে যত লেক আছে সবাই কে দিয়ে আমি চোদাব। আর আমি হব ঢালিউড কুইন।
এইভাবে বেশ কিছুক্ষণ চোদার পর জায়েদ থামল আর আমাকে টেবিল থেকে তুলে নিজে চেয়ারে বসে আমাকে তার নিজের খাড়া বাঁড়ার ওপর বসিয়ে দিলো। আমি জায়েদের পুরো বাঁড়াটা নিজের মধ্যে ঢুকিয়ে নিলে জায়েদ আমার পাছাটা ধরে একটু ওপরে তুলে রেখে নিচে থেকে গদাগম ঠাপ দিতে শুরু করলো। আর এইভাবে কোলচোদা করার সাথে সাথে তার মুখের সামনে ঝুলতে থাকা আমার মাই দুটোতে আদর করতে লাগলো।
আমার ছোটো ডাবের সাইজের মাইগুলো জায়েদের চোদার তালে তালে উদ্দাম নৃত্য শুরু করে দিলো। আমি আমার মাই দুটোর মাঝে জায়েদের মাথাটা চেপে ধরলাম। জায়েদ ও খুব স্পীডে ঠাপ দিচ্ছিল। এমন সময়ে আমি শরীর মুচড়ে নিজের গুদের জল খসিয়ে ফেললাম।
একবার জল খসার পর আমি একটু নেতিয়ে পরেছিলাম, আমার গুদের ভিতরটাও কেমন শুকিয়ে গেছিলো, জায়েদ আমাকে চোদা বন্ধ করল।
আমাকে জায়েদ কোলে করে তার বেডরুমে নিয়ে গেল। বেডরুমের খাটের সামনে হাঁটুর ওপর বসিয়ে দিলো, খাট টা আমার কোমরের কাছে পড়ছিল। তারপর আমার শরীরের কোমরের ওপরের অংশটা খাট টাতে উপুড় করে দিলো জায়েদ। এর ফলে আমার তানপুরার খোলের মতো বিরাট পাছাটা জায়েদের একেবারে চোখের সামনে লদলদ করতে থাকলো।
জায়েদ হঠাৎ আমার পাছায় দু হাতের থাবা দিয়ে বেশ কয়টা পেল্লাই চড় কসিয়ে দিলো। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম আর আমার পাছা দুটো লাল হয়ে গেলো।
আমি : কিরে খানকির ছেলে , ফ্রি পাছা পেয়ে জ্বালিয়ে দিলে যে, একটু আস্তে মারো, নাহলে আর করতে দেবো না।“
জায়েদ : “না না আমার পরী ডার্লিং , আসলে তোমার পাছাটা এতো সুন্দর আমি নিজেকে কন্ট্রোল করতে পারিনি, আর এরকম হবে না। এবার দেখো আমি তোমাকে কী রকম সুখ দি।“ এই বলেই আমার পাছার খাঁজে নিজের মুখটা গুঁজে দিলো আর আমার গুদে জিভটা ঢুকিয়ে দিলো। তারপর সে কী জিভ চোদাটাই না চুদতে লাগল । এর ফলে আমার শরীরে আবার সেক্স জেগে উঠলো, আর আমার গুদ আবার ভিজে গিয়ে জায়েদের আখাম্বা ল্যাওড়াটা নিজের মধ্যে ঢুকিয়ে নেবার জন্যে তৈরি হয়ে উঠেছে।
জায়েদ আমাকে ওই ভাবেই রেখে পিছন থেকে আমার গুদে নিজের বাঁড়াটা পুরোপুরি পুরে দিয়ে আমার বগলের তলা দিয়ে আমার মাই দুটো টিপতে টিপতে আর আমার ঘাড়ে পিঠে চুমু খেতে খেতে আমার গুদের ফেনা তুলে দেবার মতো রামচোদন শুরু করলো। সারা ঘরে থ্যাপ থ্যাপ ফচ ফচ আওয়াজে ভরে উঠলো। এভাবে প্রায় আরও ১৫ মিনিট এক নাগাড়ে চুদে আমি নিজের কামরস ছেড়ে দিলাম আ জায়েদ বাঁড়াটা গুদের বাইরে বের করে এনে আমার পিঠের ওপর নিজের চটচটে আঠালো বীর্য ঢেলে দিলো।
এরপর জায়েদ আমার পাশে শুয়ে পরল।
আমি বিছানা থেকে নেমে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে বেড়িয়ে এলাম।
জায়েদ খান : কি সুন্দরী কেমন লাগল।
আমি : অনেক অনেক সুখ পেলাম আজ। আচ্ছা আমি এখন যাই, তুমি রেস্ট নাও। কাল দেখা হবে। বাই…..
জায়েদ : ওকে বাই….। সাবধানে যেও।
জায়েদের বাসা থেকে বের হয়ে আমার চোদন গিফট নিয়ে বাসার উদ্দেশ্যে রওয়ানা দিলাম।

More বাংলা চটি গল্প

Leave a Comment