সোহাগি রীতা – Bangla Choti Kahini

পান পাতায় মুখ ঢেকে আবার বিয়ের‌ পিড়িতে বসলাম। আত্মীয়রা উলু ধ্বনি দিল, পুরোহিত মন্ত্র উচ্চারণ করল, আত্মীয়রা চিৎকার করতে লাগলো ঠাকুর মশাই বিচার করতে হবে আপনাকে, বউ বড়ো না বর বড়, বর তো বেযায় খুসি, মিটিমিটি হাসছে আর চারিদিকে তাকিয়ে আছে। আমি সারাদিন উপোস করে আছি আর ওর হাসি দেখে রাগ ও লাগছে, যাইহোক পান পাতা সরিয়ে শুভদৃষ্টি আর মালা বদল হলো। শুভদৃষ্টির সময় আমার ভীষন লজ্জাও লাগছিল। ঠাকুর মশাই মন্ত্র বলে গাঁটছড়া বেঁধে দিল, বরের পেছন পেছন বাসর ঘরে ঢুকলাম।

বরের দিদি সুমি আর দিদির শাশুড়ি রমা ঘরে এল, সুমি আমায় চোখ মেরে বলল মা আমরা চললাম গো শুতে, তোমরা রাত জাগো, রমা বলল, সুমি তুমি আর রীতা কে মা বলে ডেকো না, এখন সম্পর্কে ও তোমার ভাইয়ের বউ, তুমি ওকে নাম ধরেই ডাকবে আর রীতা তুমি সুমি কে ঠাকুরঝি বলবে। সুমি রমা কে বলল, তাহলে সজল ও কি রীতা বলেই ডাকবে?

রমা: বন্ধ ঘরে রীতা বলবে না গুদুরানী বলবে সেটা ওদের উপর ছেড়ে দাও না।
এইসব কথপোকথনে আমি লজ্জায় মিশিয়ে যাচ্ছিলাম।

এবার পুরো ঘটনাটা আপনাদের খুলে বলছি, না হলে আপনারা ও গোলকধাঁধায় পড়বেন।

আমার এক মেয়ে আর একছেলে, আমার ভীষন কম বয়সে বিয়ে হয়, আমার শ্বশুরের প্রচুর সম্পত্তি ছিল, কিন্তু ছেলে রণ ছিল বদ চরিত্রের লোক, মদ, রেন্ডী বাজি কিছুই বাকি ছিল না। মদ খেয়ে খেয়ে লিভার পচিয়ে যখন মারা গেল তখন আমার ভরা যৌবন। শ্বশুর শাশুড়ি ও ততদিনে গত হয়েছেন।

টাকা পয়সার অভাব ছিল না বলে অসুবিধে হয়নি। ছেলে যখন মাধ্যমিক পরীক্ষা দিল,‌‌মেয়ে ফার্ষ্ট ইয়ারে পড়ে, ১৯ বছরের মেয়ের সঙ্গে ২৬ বছরের বিকাশের ধুমধাম করেই বিয়ে দিলাম, বিকাশের ও ছোট পরিবার, বাবা মা একটা ছোট বোন। বোন ৬ বছর বয়স মাত্র, সেটা আমার একটু খটকা লেগেছিল কিন্তু ভালো ছেলে দেখে আর কোনো আপত্তি করি নি। তবে পরে সব পরিস্কার হয়। সে কথা পরে জানাব।

মেয়ের বিয়ের পর আমরা দুটি মানুষ,সজল আর আমি, ছেলের ও উচ্চ মাধ্যমিক শেষ হলো। পরীক্ষার পর ছেলে বন্ধুদের সাথে এদিক ওদিক যায় আর আমি কখনো ফোন দেখি কখনো মেয়ের সাথে ফোনে কথা বলি, এই ভাবেই দিন কেটে যাচ্ছিল, একটা রান্নার লোক ছিল ও বিকেলে রান্না করে চলে গেলে আমি একা। মাঝে মাঝে ফোনে পর্ণ ও দেখতাম, মা গো মা, বিদেশি ছেলে গুলোর বাঁড়ার সাইজ দেখলে আপনা আপনিই হাত গুদে চলে যেত।

সে দিন সকাল থেকেই ছেলে বেরিয়েছে, আশা দি (রান্নার লোক) ও চলে গেছে, আশা দি চলে গেলে আমি গা ধুয়ে কাপড় চেঞ্জ করতাম, সে দিন জানি না কি মনে হলো, আয়নার সামনে খুব করে সাজতে বসলাম, সবদিন আমি গা ধুয়ে বিনুনি করে একটা খোঁপা করতাম, সে দিন কি যে হলো কি জানি, বিনুনি না করে ব্রাশ দিয়ে ভালো করে চুল আঁচড়ে একটা এলো ঘাড় খোঁপা করলাম, আমার চুল খুব লম্বা আর চুলের গোছ খুব মোটা বলে খুব বড়‌ খোঁপা হলো।বাগান থেকে একটা গোলাপ কুঁড়ি এনে চুলে গুজলাম, একা ঘরে গুনগুন করে একটা শিফনের শাড়ীর সাথে একটা লো-কাট স্লীভলেস ব্লাউজ পরে, নিজেই আয়নায় নিজের দিকে তাকিয়ে হেসে ফেললাম।

আমি সাধারণত সজলের ঘরে ঢুকতাম না, সে দিন কি মনে করে সজলের ঘরটা গুছাতে গেলাম, ঘরে ঢুকে দেখি সারা ঘরে চটি বই এ ভর্তি, সব বই মা ছেলে অজাচার। একটা বই তো, ছেলে মা কে বলছে ‘মা যে ভাবে আমারা চোদাচুদি করছি তা তে তোমার পেট যে কোন দিন বেঁধে যাবে, বাঁধে বাঁধুক,‌‌ তুই ভালো করে গুদ মেরে যা ‘।
বুঝলাম সজল আমার প্রতি দুর্বল হয়ে আছে। সে দিন রাত্রে সজল ঘরে ফিরে বেশ কিছুক্ষণ অবাক হয়ে আমার দিকে তাকিয়ে হেসে জিজ্ঞেস করল, কি ব্যাপার মা আজ এতো সেজে আছো? খোঁপা তে ফুল গুঁজেছ?
আমি: কেন? তুই কি চাস না আমি সেজে থাকি।
সজল: ও মা, আমি তো সবসময়ই চাই তুমি সেজেগুজে থাক।
আমি: দেখ তো, আজ অন্য ভাবে খোঁপা করেছি, কেমন লাগছে?
সজল: দারুন লাগছে মা। তুমি এবার থেকে এমনি করেই আলগা খোঁপা করবে।

সে দিন আর কথা বাড়ালাম না। খাবার খেয়ে যে যার ঘরে শুয়ে পড়লাম।
আমার সাজের জন্য হোক বা আমার প্রতি দুর্বলতার জন্য হোক পরদিন থেকে ছেলের ঘর থেকে বেরনো প্রায় বন্ধ হয়ে গেল। হয় ছুতো নয় ছুতো করে আমার পেছন পেছন ঘুরতে লাগলো। আমারও যে বই গুলো পড়ে গুদে রস কাটেনি সেটা বলবো না। মনে মনে ঠিক করলাম যে ভাবে হোক ছেলেকেই তুলবো। ঘরের ছেলে ঘরেই থাকুক, আমারও গুদের জ্বালাটা মিটিয়ে দিতে পারবে, আর তার জন্য আমাকে অন্য খেলা খেলতে হবে।

পরের দিন থেকে আমি অন্য খেলা শুরু করলাম, সবসময় স্বীভলেস ব্লাউজ আর শিফনের শাড়ী পরতে আরম্ভ করলাম, কাজের বৌ চলে যাবার পরও ঘর ঝাট দেবার নামে সজলের ঘরে ঢুকতাম, নিঁচু হয়ে ঝাঁট দিতাম। আড় চোখে দেখতাম ছেলে আমাকে চোখ দিয়ে গিলছে। একদিন ছেলে কে খেলাবার জন্য ঝুল ঝাড়ার অছিলায়, হাত দুটো উপরে তুলে আমার বগল দেখালাম, ইচ্ছে করে মাথা নাড়িয়ে এলো খোঁপা টা খুলে দিলাম, সঙ্গে সঙ্গে ছেলে বলে উঠলো ‘যা, মা তোমার খোঁপা তো খুলে গেল ‘

আমি: আমার হাত দুটো তো ঝুলে ভর্তি, তুই পারবি কোনো রকমে খোঁপা করে দিতে।

ছেলে: পারবো, কিন্তু তোমার যা লম্বা চুল।

আমি: আচ্ছা থাক, আমি করে নিচ্ছি।

ইচ্ছে করে ছেলে কে বগল দেখিয়ে হাত তুলে খোঁপা বাঁধলাম। ছেলে হা করে তাকিয়ে থেকে বলল ‘মা তুমি কি সুন্দর খোঁপা করো। আমি মুচকি হাসলাম।ছেলে ধিরে ধিরে লাইনে আসছে।

সকাল বেলা ছেলে বেরিয়ে গেল, ঘন্টা দুয়েক পর সুমি র ফোন —
সুমি: মা, তুমি ভাই কে কি জাদু টোনা করেছ গো?

আমি: ও মা, আমি আবার কি করলাম?

সুমি: বাব্বা, তোমার ছেলে আমার বাড়ি এসে
শুধু তোমার কথা।

আমি: ও তোর বাড়ি গেছে? আমাকে কিছু বলেনি, তা, কি বলছে আমার নামে?

সুমি: সে অনেক কথা, ফোন করে সব বলা যাবে না, আমি যখন যাব তখন সব কথা হবে। ছোট থেকেই তো তোমার আমার সব কথাই হোতো, এবার তোমার উপষি গুদের একটা নাঙ পাবে,শুধু এইটুকুই জেনে রাখো, এখন রাখলাম।
রাত্রে ছেলে বাড়ি ফিরে এলো, এসেই আমার চুলে একটা গোলাপ কুঁড়ি গুঁজে দিল।

আমি: কি রে, হঠাৎ গোলাপ গুঁজে দিলি।

ছেলে: না, মানে সেদিন তুমি গোলাপ কুঁড়ি দিয়ে খোঁপা সাজিয়ে ছিলে, তোমাকে ভীষন সুন্দর মানিয়ে ছিল,তাই

আমি: তুই সুমি র বাড়ি গিয়েছিলিস, আমাকে বলিস নি তো

ছেলে: না, এমনি চলে গিয়েছিলাম, কেন? দিদি কিছু বলছিল?

আমি: (সব কথা চেপে গিয়ে) না না, কি আর বলবে? শুধু বললো,ভাই এসেছিল।

ছেলে হাত পা ধুয়ে খেতে বসলো, আমিও ছেলে কে খেলাবার জন্য আঁচল সরিয়ে আধখানা মাই বের করে খেতে বসলাম, যাতে পেটি টা দেখা যায় সে জন্য আজকাল নাভির নিচে শাড়ি পরি।
ছেলে খাবে কি,ওর চোখ আমার নাভি আর চুচি তেই আটকে রইল।

দিন দুয়েক পর সুমি এলো, রাত্রে শুরু হলো আমাদের মা মেয়ে র গল্প
সুমি: মা, ভাই তোমাকে ছাড়া আর কিছু ভাবতে পারছেনা।

আমি: কি কি বলেছে শুনি।

সুমি: যতক্ষণ ছিল ততক্ষণ শুধু তোমার কথা। আমি বলি কি মা, তুমি ভাই কে নাঙ করে নাও।
ঘরে তোমার ছেলে তোমারই থাকবে,রাতে ভাতার হয়ে তোমার গুদ মারবে। তুমি বা আর কতদিন গুদ উপষি থাকবে? তোমার জামাই এরো খুব ইচ্ছে তোমার আর সজলের বিয়ে হোক।

আমি: তুই কি পাগল হয়েছিস? নাকি মাথা খারাপ হয়েছে? দুদিন ছেলে কে একটু ফ্লাট্ করেছি ওমনি তুই একেবারে ভাইএর সমন্ধ নিয়ে হাজির, চুপ কর পোড়া মুখি, খানকিচুদি, আর জামাই ই বা এসব কথা জানল কি করে?

সুমি: শোনো মা, আমি খানকিচুদি হই আর বোকাচুদি হই, তুমি যেটা দুদিনের ফ্ল্যট্ এর কথা বলছ সেটা তোমার ছেলে দুবছর ধরে তোমাকে কামনা করে। ভাইয়ের ঘরে যত চটি বই আছে, সব বিকাশের দেওয়া,আর ওদের শালা জামাই বাবুর ভাব তো জানোই, ওরা একে অপরকে সব কথা শেয়ার করে। আমি নিজের কানে শুনেছি, বিকাশের মুখে ‘শালা বাবু চিন্তা করো না, তোমাকে তোমার মায়ের বিছানায় তুলবো ই তার জন্য তোমার দিদি কে হাত করতে হবে’।

আমি: সেই জন্য তুই ভায়েয় হয়ে ওকালতি করছিস?

সুমি: কেন মা, তোমারই বা আপত্তি কিসের শুনি

আমি: যে গুদ দিয়ে তোকে আর তোর ভাই কে বার করেছি, সে গুদে ছেলের বাড়া নেব কি করে?

সুমি: বাহ্ মা, তোমার উত্তর তো তুমি নিজেই দিয়ে দিলে। যে ছেলেকে গুদ দিয়ে বার করেছ, সে ছেলে যদি আবার তোমার গুদে ঢুকতে চায়,তাতে তোমার কি? আর এবার তো নিজে না ঢুকে শুধু একটা অঙ্গ ঢোকাবে।

আমি: হারামজাদি এতদিন বিয়ে হলো, এখনো একটা বাচ্চা বিয়াতে পারলি না, এসেছিস ভায়ের ধন মায়ের গুদে নেওয়াতে।

সুমি: আমি কেন এখনো পোয়াতি হইনি সেটা অন্য গল্প।

সুমির কথায় আমারও যে সায় ছিল না, সে কথা বললে ভুল হবে, কিন্তু আমি না না করেই যেতে থাকলাম। কিন্তু নিজে গুদে হাত দিয়ে টের পাচ্ছিলাম গুদে গরম ভাপ বেরোচ্ছে, বিনবিন করে রসও বেরোচ্ছে। ফেসবুক আর ছেলের চটি বই গুলো পড়ে এটা বুঝতে পেরেছিলাম, আজকালকার ছেলেরা মেয়েদের বান্ধবী বানায়, কিন্তু বিয়ে বা লিভ ইনের ব্যপারে ফার্ষ্ট চয়েস মা। কারণ মা য়ের ভাতার হয়ে থাকাটা টা ছেলেরা খুব গর্ব করে, আবার চার বেলা মা কে বিছানায় শুইয়ে বিনা ঝামেলায় চোদাচুদিও করা যাবে। তার উপর আবার ডিভোরস এর জামেলা নেই। কারণ মা ছেলে ডিভোরস হয়েছে, এমন টা তো শোনাই যায় না। কিন্তু সুমি কে কিছু বুঝতে না দিয়ে বললাম, তোর অন্য কি গল্প ছিল সেটা আগে বল।

সুমি: তার মানে তুমি রাজি।

আমি: ছিনালি মাগী, রাজি না গররাজি সেটা পরে জানাবো, আগে তোর কথা টা শুনি।

সুমি: বলবো, তবে এক শর্তে। তুমি এই কথা কাউকে বললে আমার শ্বশুর বাড়িতে খুব মুশকিল হয়ে যাবে। পরে অবশ্য তুমি সবই জানবে।

আমি: তুই আর আমি মা মেয়ে হলেও, আমারা দুই বোনের মতোই থেকেছি, তুই ভাবলি কি করে তোর কথা অন্য কাউকে বলবো।

সুমি: তবে শোনো, বিয়ের রাতে বিকাশ আমার শাড়ী, সায়া, প্যান্টি, ব্লাউজ সব খুলে পুরো ন্যাংটা করে দিল, শুধু ব্রা পরে উলঙ্গীনি হয়ে খাটের উপর বসলাম । বর আমার গুদ আয়েস করে চুষতে লাগলো, আমিও গুদের জল খসাতে শুরু করলাম।

বর: তোমার বালের ঝাঁট কি ঘন , কোন দিন কাটবে না, আমি মাঝে মাঝে ট্রিম করে দেব ।

সুমি: না কাটলে কি হয়?

বর: গুদের বালগুলোই গুদের অলঙ্কার বা অহঙ্কার। যে মেয়েদের গুদে বালই বেরোয় না, তারা খুব অপয়া হয়।

আমি মনে মনে খুশি হলাম, বর জামা কাপড় খুলে পুরো ন্যাংটা হলো, আমি ওর বাঁড়াটার দিকে তাকিয়ে ভিরমি খাবার উপক্রম। বাবা রে কি বিশাল বড়, প্রায় ৭ইন্চি লম্বা, ঠাঠালে ৯ইন্চি তো হবেই। কিছু করার ও নেই, বাসর রাতে বর না চুদে তো আর রেহাই দেবে না।

আমিও চিৎ হয়ে পা দুটোকে যতটা ফাঁক করে রাখা যায়, সেই ভাবে শুলাম, বর আমার গুদের সামনে বসে বাড়াতে থুথু লাগিয়ে চেপে চেপে ঢোকাতে চেষ্টা করলো।

মা: একচান্সে ঢুকে গেল?

সুমি: তাই কখনো ঢোকে মা? একে আনকরা গুদ, তার উপর তখনো আমার সতীচ্ছদ ফাটে নি। আমি বরকে বললাম, দাড়াও, তুমি একটু গ্লিসারিন জোগাড় করো, আমার ও মাথাতে খোছা লাগছে।

্্্্্্
মা: তোর মাথায় খোঁচা লাগছিল কেন?

সুমি: আমার চুল তো তোমার মতোই লম্বা, যারা আমাকে সাজিয়েছিল ওরা একগাদা চুলের কাঁটা আর গোলাপের ডাটি খোঁপা তে গুঁজে দিয়েছিল, এবার শুলেই, সে টা খোঁচা লাগছিলো, বরই চুলটা খুলে একটা গাডার লাগিয়ে দিল।

নিজের বাড়াতে ভালো করে গ্লিসারিন লাগিয়ে আস্তে আস্তে ঢোকানোর চেষ্টা করতে লাগলো, এবার বাড়া টা ঢোকার সাথে সাথে আমার সতীচ্ছদও ফেটে গেলো। বাড়া টা সেট হলো, একেবারে খাপে খাপে।

একদিকে গুদের জ্বলন অন্য দিকে বরের ঠাপন, আমার দিশেহারা অবস্থা।

আমি জ্বালায়, ব্যাথায় শিৎকার করতে লাগলাম, আমি আঃ উঃ করতে করতে একবার বললামও, সোনা গো একটু আস্তে আস্তে করো, কিন্তু কে শোনে কার কথা। ছেলেরা বোধহয় বৌয়ের শিৎকারে আরো উত্তেজিত হয়ে যায়।

মা: সে টা একদম ঠিক কথা। তোর বাবা যেদিন মাল খেয়ে আমাকে লাগাতো, আমি ইচ্ছে করেই খুব জোর জোরে শীৎকার করতাম, যাতে তাড়াতাড়ি ফ্যাদা টা বেরিয়ে যায়। একবার তো, তোর ঠাকুমা সকালে উঠে আমায় বললো, “বৌমা তোমার শীৎকারে তো পাড়ার লোক জড়ো হয়ে যাবে”।

সুমি: হ্যা, তোমার অভিঙ্গতা তো আছেই। বর ঠাপের গতি বাড়িয়ে দিল, ব্রা টা খুলে দিয়ে চুচি দুটো মুচড়ে দিতে লাগলো , আমিও ততক্ষণে অনেক টা শয়ে নিয়ে তলঠাপ শুরু করলাম, এক সময় বরের আর আমার রিদম টা এক হয়ে পচ পচ পচ পচ পচাৎ ফচাৎ পচাৎ ফচাৎ, উঃ উঃ আঃ উম উম উম উঃ উঃ উঃ আঃ আঃ উম উ মাগো আঃ আঃ করে আবারো জল খসালাম। বরের ঠাপের গতিতে বুঝলাম আর বেশি দেরি নেই, ফ্যাদা ছাড়তে চলেছে, বলতে বলতেই বিকাশ মুখ ছোটাতে শুরু করলো, মাগী রে, ধর ধর গুদমারানি, চুদমারানি মাগী ধর, তোর গুদে ফ্যাদা ঢালব রে মাগী, শালি রেন্ডি আরো জোরে পাছা তোলা দিয়ে তল ঠাপ দিতে পারছিস না রে, শালি বোকাচুদি, ইসসস নে নে শালি রেন্ডি চুদি, আমার ল্যাওড়ার ফ্যাদা নে, গলগল করে ছাড়া ফ্যাদাতে আমার গুদ ভাসিয়ে দিল।

আমি ওর বাঁড়াটা একটা কাপড় দিয়ে মুছে দিলাম,

বর: ইশ, উত্তেজিত হয়ে তোমাকে কতগুলো খিস্তি দিলাম।

সুমি: ও মা, তাতে কি? ছেলেরা বৌয়ের গুদমারার সময়, খিস্তি না দিয়ে কি রাম সীতার গীত গাইবে? আর আমি তোমার মাঙ, তোমার যা ইচ্ছা হয় বলবে, করবে, তুমি আমার ভাতার, তোমাকে খুশি করাই আমার কাজ। তবে একটা সত্যি কথা কি জানো? বেশির ভাগ মেয়েই চোদার সময় খিস্তি শুনতে ভালোবাসে।
বর: আর কি ভালোবাসে?
সুমি: সেটা যখন হবে, তোমায় বলবো।

বর খুশি তে আমায় জড়িয়ে ধরলো, মাইগুলো খুব করে চুষতে শুরু করলো, আড়চোখে দেখি ওর বাঁড়াটা আবার খাঁড়া হতে শুরু করেছে। আমি নিঁচু হয়ে ওর ল্যাউড়া টা চুসতে লাগলাম,বর আমার চুলের মুঠি ধরে মুখে ঠাপ দিতে লাগল, দশ মিনিটের চোষনে বাঁড়া ঠাটিয়ে টং। আমি জিজ্ঞেস করলাম কি ভাবে ঠাপাবে? ও বলল, আমি নিচে শুচ্ছি, তুমি উপর থেকে পোদ নাচাতে থাক। পুরো চোদাচুদি টা কাউবয় আর রিভার্স কাউবয় স্টাইলে চলতে লাগলো, রিভার্স কাউবয় স্টাইলে করার সময়, আমি ইচ্ছে করেই খোলা চুল টা তে একটা চুড়ো খোঁপা করে নিলাম,যাতে ও গোটা পিঠ টা দেখতে পায়। আমি যত উঠবস করছি তত ছপ ছপ ছপ ছপ চোদন সঙ্গীত বাজতে লাগলো। পঁচিশ মিনিট পোদ নাচিয়ে আমারও কোমর ধরে আসছিল, গুদের জলে বিছানা ভেসে যাওয়ার জোগাড়। একবার জিজ্ঞেসও করলাম, “তুমি মাল ছাড়বে”? বর বলল ছাড়ছি সোনা আর একটু। দু চার মিনিটের মধ্যে আবার আমার গুদ ভাসিয়ে ফ্যাদা ছেড়ে দিল।

ওঁর ও টায়ার্ড লাগছিল, আর আমার পা গুলো আসার হয়ে গেছিল।
মা: তুই কি তোর বাসর রাতের গল্প শোনাতে আমাকে রাত জাগিয়ে রাখলি? বিকাশ তো অনেক ভালো রে, তোর বাবা বাসর রাতে আমার তিন বার গুদ, আর একবার পোদ মেরে ছিল, আমি প্রায় চার দিন হাগতে পারিনি। তখন আমার কতই বা বয়স, বড়জোড় ১৭বছর।
সুমি: না গো মা, ও শেষ রাতে খুব করে ধরেছিল, পোদ মারবে বলে, আমি প্রায় হাতে পায়ে ধরে সামলেছিলাম। তবে সেটা বেশি দিন আটকে রাখতে পারিনি। এখনো সপ্তাহে দু তিন দিন গাড়ে ঠাপ খেতেই হয়।
মা: তোর বাবা তো প্রতিদিন আমার পোদ মারতো, তুই পাশের ঘর থেকে আওয়াজও তো পেতিস। জানি না বাবা, ঢ্যামনা চোদা গুলো পোদ মেরে কি সুখ পায়?
সুমি: ফুলসজ্জা থেকে উঠতে প্রায় দশ টা বেজে গেল, আলুথালু চুল আর আলুথালু বেশে দরজা খুলে বাইরে রেরোতেই দেখি শ্বাশুড়ী এক এক করে আত্মীয় স্বজনদের বিদায় করছে। আমাকে দেখতে পেয়ে, মুখ টিপে হেসে বলল, বৌ মা তুমি চান করে নাও, গোটা কপালে সিঁদুর এউলে গেছে।
আমি: মা আমার মাসিক শুরু হয়ে গেছে।
শ্বাশুড়ী: হবার ই তো কথা, কাল সারা রাত যা তান্ডব আর শিৎকার করেছ। রতু কে খুব কষ্ট করে ঘুম পাড়িয়েছি।
(রতু আমার ছোট ননদ, ৬বছর বয়েস। পরে জানলাম ও আমার ননদ নয়, ও আমার সতীনের মেয়ে।)

সুমির কথায় সুমির মা আৎকে উঠে বলল,কি রকম? বল বল শুনি,
সুমি মায়ের শুদে চিমটি কেটে বললো, বলবো বলেই তো শুরু করলাম, ভুমিকা না বললে উপসংহার কি হবে? শোনো পুরো টা, বাব্বা মা, তোমারও তো গুদ ভর্তি বাল, হ্যা তোর বাবা মারা যাবার পর আর কাটি না, তোর বাবা একদম গুদে বাল রাখতে দিত না। যাইহোক তুই শুরু কর।
সুমি আবার শুরু করলো —
শ্বাশুড়ী: আমার বিছানার তলায় প্যাড আছে, তুমি নিয়ে নাও।
আমি মাথায় চপ চপে করে তেল দিয়ে স্নান করলাম, আমার তো জানোই মা, তোমার মতোই স্বভাব, আমিও মাসিকের তিন দিন পর একেবারে শ্যাম্পু দিয়ে স্নান করি। স্নান সেরে বেরিয়ে দেখি, বর অফিস আর ননদ রতু স্কুল চলে গেছে। আমি মাথায় টাওয়েল জড়িয়ে ঘরে ঢুকতে যাবো ,শ্বাশুড়ী মা বলল, বৌমা তুমি দোতলায় আমার রুমে যাও, তোমার রুমটা আমি কাজের লোক কে পরিস্কার করে দিতে বলছি।
আমি ঘরে ঢুকতে না ঢুকতেই পেছন পেছন শ্বাশুড়ী মা এলো, বৌমা তোমার সাথে কিছু কথা আছে, তুমি বসো আমি তোমার চুল বেঁধে দিচ্ছি, আমার চুল বাঁধতে বাঁধতে শ্বাশুড়ী মা বলল বৌমা, মনের কথা তোমাকে ছাড়া কাকেই বা বলবো, কিন্তু মা তুমি রাগ করোনা। আমি বললাম, না না রাগ করবো না, আপনি বলুন।
শ্বাশুড়ী: আমার ছোট মেয়ে মানে রতু, ওর বাবা কিন্তু বিকাশ। বিকাশের ফ্যাদাতেই আমি ১৯ বছর পর আর একবার ছেলে ভাতারি হয়ে পেট বাঁধলাম। বিয়ের ভীড়ে তুমি খেয়াল করনি, রতু বিকাশ কে বাবা বলেই ডাকে। তুমি রাগ করোনা বৌমা।
সুমি: মা রাগ করে আজ আর কোনো লাভ নেই, যা হয়ে গেছে, সেটা মেনে নেয়া টা ই বুদ্ধিমানের কাজ। তবে আজ থেকে আর আপনা কে মা বলে ডাকব না, আপনি হলেন আমার সতীন, আপনা কে দিদিভাই বলেই ডাকব। আপনি আমাকে ছোট বলবেন ।
দিদিভাই: যাক আজ আমার মনের বোঝ হালকা হলো, তবে তোমার মা কে কিছু জানিয়ো না। সময় মতো আমি বলবো।
নাও তোমার চুল বেঁধে দিলাম, বাব্বা, যা চুলের গোছ আর লম্বা, ঠিক তোমার মায়ের মত। বিনুনিই থাকবে না খোঁপা করে দেব?
সুমি: বিনুনিই থাক, রাতে খোঁপা করে নেব। দিদিভাই, আমার ও একটা মনের বোঝ হালকা হলো।
দিদিভাই: কি বোঝ বল,
সুমি: আমি চান করতে করতে ভাবছিলাম, এই তিনদিন বর টা আমার উপোষী থাকবে, কিন্তু আর চিন্তা নেই, আপনি এই কদিন ছেলে নিয়ে শুন।
দিদিভাই: আমার সাথে ছিলালি করছিস মাগী, তোর মতো কাঁচা কচি মাগি ছেড়ে আমার কাছে কি মরতে আসবে? তুইই চুষে ফেলিয়ে দিবি। ঠান্ডা হয়ে যাবে।
সুমি: হীনমন্যতায় ভুগো না তো দিদিভাই, যে ছেলেকে পেটে ধরেছ, সেই ছেলে কে দিয়েই পেট বাঁধিয়ে মাগি বিইয়েছ, ও তোমাকে এখনও নেবে, দুপুরে খাবার পর আমার বিয়ের শাড়ি দিয়ে আমিই তোমাকে সাজিয়ে দেব। দিদিভাই শুধু একটা জিনিষ একটু খটকা লাগলো।
দিদিভাই: কি জিনিষ, বল
সুমি: তুমি ছেলে ভাতারি হয়ে পেট বাঁধলে , সেই পেটে মাগী বিয়োলে, শ্বশুর মশাই কিছুই বলেনি?
দিদিভাই: বলা তো দুর, উল্টে ছেলে কে আগাম অভিনন্দন জানিয়েছিল মায়ের পেট করার জন্য।
সুমি: তুমি প্রথম থেকে বলো, তোমাদের শুরু হলো কি করে। তবেই আমর কাছে পুরোটা ক্লিয়ার হবে।
দিদিভাই: তোর শ্বশুর মশাই, মানে সমরেশ, ও বহু বছর বিদেশে আছে, তোর বিয়েতেও আসতে পারেনি, যদিও পরশু ফোন করছিলো, দিন দশেকের ছুটি ম্যানেজ করেছে, আগামী রবিবার, মানে চারদিন পর ফিরবে।বিকাশের উচ্চ মাধ্যমিক পরীক্ষার পর থেকেই ওর তাকানো, কথা বলা সব কিছুই যেন কেমন বদলে যাচ্ছিল। আমার পেছন পেছন সবসময় ঘুর ঘুর করত, মাঝে মাঝেই মা মা করে জড়িয়ে ধরত। বুঝতে পারতাম আসল উদ্দেশ্য, ওর ঠাটানো ধোনটা আমার পাছায় ঘষা।আমি ফোনে সমরেশ কে সে কথা জানালাম, ও বলল, দেখ ছেলে বড় হয়েছে , আর আজকাল বিদেশে একটা ট্রেন্ড হয়েছে সিঙ্গেল মা দের, পেটের ছেলে থাকলে, হয় লিভ ইন করছে অর ছেলে কে বিয়ে করছে। তুমিও তো একাই আছ, ডিলডো দিয়ে আর কতদিন চালাবে, যৌবন টা এনজয় করো, আমার কোন আপত্তি নেই, শুধু বিকাশ কে বোলো আমার বউ কে যেমন আমি দিলাম, ওর বিয়ের পর ওর বৌকেও আমাকে দিতে হবে হা হা হা হা।
সুমি: দিদিভাই তুমি কি আমাকে শ্বশুর ভাতারি হতে বলছ হি হি হি হি
দিদিভাই: সেটা তুই চিন্তা করিস, শুধু এটুকু বলতে পারি, সমরেশ ভীষণ হ্যান্ডসম আর ততোধিক সেক্সী।

যাইহোক সমরেশের কথাট আমার ও মনে ধরলো। সেদিন রাতে আমি ইচ্ছে করেই একটা ডবল ব্রেসড নাইটি পরে বিকাশের ঘরে শুয়ে পড়লাম, ও বাড়ি ফিরে আমাকে ডাকলো, আমি বললাম বাবা আমার ভীষণ ঘুম পাচ্ছে, আমার ঘরের এসি টাও কাজ করছে না সেই জন্য তোর ঘরে শুয়ে পড়েছি, তোর খাবার ঢাকা দেওয়া আছে খেয়ে নে, এখানেই শুয়ে পড়।
ছেলে: (বিকাশ) আমি ডিনার করে এসেছি, তোমার সাথে কিছু কথা ছিল।
রমা: (বিকাশের মা) কি কথা বল?
ছেলে: কি ভাবে বলবো, সেটা ঠিক করতে পারছি না।
রমা: তোর যেটা বলতে ইচ্ছে, নির্দিধায় ক্লিয়ার করে বল, আমি কি ভাবে নেব সে টা আমার ভাবনা।
ছেলে: (খানিকক্ষণ চুপ থেকে) মা আমি আজ আমার বেষ্ট ফ্রেন্ড রাজীবের বাড়ি গিয়েছিলাম, রাজীব ওর মা কে রেজিস্ট্রি ম্যারেজ করলো।
রমা: (ছিনালি করে) তুই ও এখন আমাকে রেজিস্ট্রি করতে চাইছিস? (মুখ টিপে হাসি)
ছেলে: না না তা নয়, তবে রাজীবের মা বার বার বলছিল, বিকাশ তোমার মা তো একাই থাকে, এই ভরা যৌবনে কষ্ট তো নিশ্চয়ই হয়, তোমার তো মা কে সাথ দেওয়া উচিত।
রমা: তা, তুই কি সাথ দিতে চাস শুনি?
ছেলে: ওরা মা ছেলে আমাদের সামনেই ইন্টারকোর্স করে সেলিব্রেট করলো। মা আমিও চাই তোমার সাথে শুতে।
রমা: অনেকক্ষন চুপ করে ওরদিকে তাকিয়ে থাকলাম, মনে মনে ভাবলাম এ তো মেঘ না চাইতেই জল, আর ভনিতা না করে সরাসরি ছেলে কে মাইয়ের বোঁটা গুলো চোষানো করালাম, গুদ কেলিয়ে ছেলে কে নিঃশ্বব্দে গুদ মারার নিমন্ত্রণ দিলাম। ছেলেও সরাসরি গুদের কোটটা চুষতে শুরু করলো, জীবটা যতটা সম্ভব ভেতরে ঢুকিয়ে গুদের জল বার করতে লাগলো, বহু দিনের আচোদা গুদ খুব তাড়াতাড়ি শরীর মোচড় দিতে শুরু করলো, ছেলে কে লজ্জার মাথা খেয়ে বললাম, বাবা গুদটা দুহাতে ফাঁক করে চোষ আমি শৃঙ্গার করব। ছেলে বলল, মা এত তাড়াতাড়ি খসাবে?
রমা: বাবা চার বছর হল শুদ উপষি আছি, রস তো তাড়াতাড়ি খসবেই। তুই বাবা বাড়াটা বের কর আমি চুষে খাড়া করে দিচ্ছি, তুই গুদটা মার। ততক্ষণে মা বেটায় ল্যাঙটো হয়ে গেছি।

ছেলে: মা, সাবাই গুদ মেরে শুরু করে আমি তোমার পোদ মেরে শুরু করব।
রমা: না না ও কাজ একদম করিস না, আজ চার বছরের আচোদা পোদ, ঢুকলে আর কাল হাগতে পারব না। আর তোদের বাপ বেটার পোদের ফুটোয় এত লোভ কেন বল তো?
ছেলে: মা তোমার এই উল্টানো কলসির মত খানদানি পৌঁদ, শুধু আমারা কেন? বহু পুরুষই চোখ দিয়ে চোদে, তুমি চিন্তা করো না আমি গ্লিসারিন নিয়ে এসেছি।
রমা: তবে আর কি, ছেলে মায়ের পৌঁদ মারার জন্য তৈরি হয়েই এসেছে, মারো এবার মায়ের পাছা।

ছেলে অনেকক্ষন পৌঁদের ফুটোয় গ্লিসারিন ঢুকিয়ে আঙ্গুল চোদা দিতে লাগলো, মিনিট দশেক আঙ্গুল চোদার পর ছেলে বলল মা আমি দুটো আঙ্গুল ঢোকাচ্ছি যদি ব্যাথা না হয়, বুঝব তোমার পৌঁদ মারার জন্য তৈরি, না হলে অন্য ব্যাবস্থা করতে হবে। ছেলে এবার দুটো আঙুল ঢুকিয়ে দিতেই আমি আইইইইইইিই করে উঠলাম বাবু খুব লাগছে রে, ছেলে উঠে গিয়ে ফ্রীজ থেকে চকলেট সস্ এনে পৌঁদে লাগিয়ে, পৌঁদের দাবনা দুটো ফাঁক করে জীব দিয়ে চুষতে লাগলো।

সুমি: দিদিভাই, তোমার নাঙ তাহলে তোমার পুটকি চুদতে অনেক কসরত করেছে?
দিদিভাই: শোন মেয়েরা চাইলে দশ/এগারো বছরেই শুদে ধন নিতে পারে, কিন্তু পৌঁদে নেওয়া খুব মুশকিল, ডেইলি পৌঁদ মারালে তাও এক ব্যাপার, কিন্তু ছ আট মাস বাদে বাদে মারালে খুব কষ্ট হয়। তুই কাল তো টের পেয়েছিস।(আর শোন, সতীন যখন হতেই হলো,আর আমাকে তুমি তুমি করিস না, ‘ দিদিভাই তুই বলবি ‘)
সুমি: না রে দিদিভাই, কাল ভোর রাতে খুব করে ধরেছিল পৌঁদ মারবে বলে, কিন্তু আমি হাতে পায়ে ধরে সামাল দিয়েছি।

দিদিভাই: খুব বেশিদিন আটকে রাখতে পারবি না, তুই মাসিক ভেঙে উঠলেই দেখবি ধরবে। তোকে আমার স্ট্রাপঅন ডিলডো টা দেব, ওটা পৌঁদে ধুকিয়ে ধুকিয়ে অভ্যাস কর।‌
ছেলের চাটনে পৌঁদ অনেকটাই সর সরে হয়ে গেল, ছেলে দেখলাম ফাইনাল প্রস্তুতি নিচ্ছে, আমাকে বললো মা তুমি একটু ঘুরে শোও, তাহলে পুরোটা ক্লিয়ার দেখতে পাবে আয়না তে। আমি কোমরটা উচু করে ধরে রাখলাম। ছেলে বাঁড়াতে থুথু দিয়ে ধনের মুন্ডিটা রয়ে সয়ে ঢুকিয়ে জিগ্গেস করলো, মা ব্যাথা লাগছে? মনে মনে ভাবলাম, এ তো সবে শুরু, ব্যাথা লাগার তো অনেক বাকি। আমি বললাম না না, তুই ঠাপন শুরু কর। ছেলে উৎসাহ পেয়ে চড় চড় করে ধনটা আমার পোঁদে গেঁথে দিলো। আমি আইইইইইইিই, উঃ মা গো, ওহহহহহ, বাবা গো বলে চিৎকার করতে লাগলাম, কিন্তু এই সময় মা ই হোক আর মাগী ই হোক ছেলেরা ভীষণ নির্দয় হয়।বুঝে গেলাম যে কোন ভাবেই আমাকে পঁচিশ ত্রিশ মিনিট সহ্য করতেই হবে।

শুরু হলো ছেলের প্রান মাতানো ঠাপ, শিশি থেকে কয়েক ফোঁটা নারকেল তেল আমার পোঁদের উপর ঢেলে দিল,
ঠাপের সাথে সাথে পচ পচ পচ পচ পচাৎ পচাৎ ইত্যাদি শব্দে ঘর মুখরিত হয়ে উঠল ,এই অশ্লীল নিষিদ্ধ শব্দটায় ভীষন লজ্জা করতে লাগলেও এ জিনিস শুরু হলে আর থামানো যায় না যতক্ষন না শেষ হচ্ছে। ছেলে বোধহয় এই অশ্লীল আওয়াজে ই ঠাপের গতি বাড়িয়ে দিলো, আমি চিৎকার করে উঠলাম ‘সমরেশ দেখে যাও গো যে ছেলে কে দশ মাস পেটে ধরেছিলাম সেই ছেলেই আজ আমার পোঁদ ফাটাচ্ছে ‘ ওহঃ ওহঃ ওহঃ মা গো ওহহহহহ ইস ইস ইস ইস আঃ আঃ আঃ আঃ উম উম উম উম ও মা গো ও মা গো ও মা গো। ছেলে আহ্ আহ্ আহ্ উফ্ উফ্, মাগী রে ধর ধর পোঁদমারানি ধর আমি ফ্যাদা ছাড়চ্ছি রে মাগী, চটাস চটাস করে বেশ কয়েকটা চড় পাছায় বসিয়ে দিল। এই সময় মা ই হোক বা মাগী তাকে এই ধকল সহ্য করতেই হয়, মর্মে মর্মে অনুভব করলাম বন্ধুকের গুলির গতিতে ছেলের ফ্যাদা আমার ভিতর ঢুকলো। ছেলে গোটা শরীরটা আমার পিঠে এলিয়ে দিয়ে হাঁফাতে লাগলো। মিনিট তিনেক পরে আমি বললাম বাবা উঠ, বাঁড়াটা বের কর।

ছেলে বলল, মা সরি, তোমাকে অনেক খিস্তি দিয়ে ফেললাম। আমি ছিলানি করে বললাম, এই ভুল আর কখনো করবে না, এবার থেকে শুদ বা পোঁদ মারার সময় কৃষ্ণ নাম জপ করবে। ছেলে একটু থতমত খেয়ে খপ করে আমার গুদের বাল টা মুঠি করে টেনে ধরে — ‘শুদমারানি মাগী আমার সাথে ইয়ার্কি হচ্ছে ‘ আমি আবার ছিনালি করে বললাম, ও মা, আমি গুদমারানি কখন হলাম? আমি তো শুধু পোঁদমারানি হয়েছি। ছেলে চুলের মুঠি ধরে বাঁড়াটা আমার মুখে গুঁজে দিয়ে মুখ চোদা শুরু করলো, আমি বললাম বাবা, এবার আর পোঁদ মারিস না, আজ যা করলি, কাল আমি টের পাব, তুই আমার উপষি গুদ টা মার। আমি পা দুটা ফাঁক করে গুদ কেলিয়ে দিলাম, ছেলে আমার ম্যনা ছানতে ছানতে গুদ ধুনতে লাগলো আমিও চার বছর পর ছেলের ঠাপানি তে সর্গ সুখ অনুভব করতে লাগলাম।
ছেলে: মা তোমার আরাম হচ্ছে?

আমি: হ্যা বাবা তুই কত সুন্দর ঠাপাচ্ছিস, আরো চেপে চেপে চোদ।

একটু পরে আমি আবার শৃঙ্গার করলাম, গুদের প্যাচ প্যাচ ফস ফস আওয়াজে চোদন সঙ্গীত ভালোই লাগছিলো, এবার প্রায় আধ ঘন্টা পর ছেলে গতি বাড়াতে লাগলো, বুঝলাম ছেলে এবার ছাড়বে, আমিও ছেলের বাঁড়াতে গুদের কামড় বার কয়েক দিতেই ছেলে শুরু করলো, ‘ও মা মাগী তোর গুদের কামড়ে আমার ফ্যাদা বেরোবে রে শালী, ছেলে চোদানি মা, ধর ধর মাগী, ধর ধর মাগী বোকাচুদি, কোথায় ঢালবো রে মাগী, শালি রেন্ডি, আমি পা দুটা দিয়ে ছেলের কোমরটা পেঁচিয়ে ধরে বললাম, বাবা তোর প্রথম ফ্যাদা অন্য কোথাও নয়, তুই আমার গুদের ভিতর দে। দু মিনিটের মধ্যে ছেলে আমার গুদ ভাসিয়ে মিইয়ে গিয়ে আমার বুকের উপর শুয়ে পড়ল। আমি ছেলের চুলে বিলি কেটে দিতে দিতে জিগ্গেস করলাম, বাবা আরাম পেলি? হরতাল মা, খুউব।
ছেলে: মা কাল আবার শোবে তো?
আমি: আবার কাল কেন? এই তো হয়ে গেল।
ছেলে: মা জানো, রাজীবের মা প্রায় দুবছর থেকে রাজীবের সাথে শুচ্ছে ।
আমি: কি করে, রাজীবের মা?
ছেলে: ওর মা গাইনোকোলজিষ্ট।
পরের দিন যা ভয় পেয়েছিলাম তাই হলো, পুটকি র ব্যাথায় হাগতেই পারলাম না।
বাঘ একবার রক্তের স্বাদ পেলে যা হয়, পরের দিন থেকে, ছেলে সকাল দুপুর সন্ধ্যা রাত আমার গুদ, পোঁদের দফা রফা করে দিচ্ছিল, প্রথম মাসে গুরুত্ব দিইনি কিন্তু পরের মাসে মাসিক না হওয়াতে আমার অনুমানে নিশ্চিত হলাম। আমি ছেলে ভাতারি হয়ে পেট বাঁধিয়েছি। ছেলে কলেজে থেকে ফিরলে ছেলে কে বললাম বাবু, চ না একদিন রাজীবদের বাড়ি থেকে ঘুরে আসি, ওদের ও নতুন বিয়ে হয়েছে কিছু গিফ্ট নিয়ে চল।
ছেলে: বশ্, ঘরে আছিস?
রাজীব: চলে আয়, আড্ডা দেওয়া যাবে।
ছেলে: মা কেও নিয়ে যাব, মা ই বলছিল তোদের নতুন বিয়ে হয়েছে তোদের উইস করবে।
রাজীব: দারুন খবর, অপু চেম্বার থেকে সাতটায় ফিরবে, তারপর চলে আয়।
ছেলে ফোন কেটে দেওয়ার পর ছেলে বলল, মা অপু বৌদি সাতটায় ফিরবে তখন চলো। আমি বললাম ওর মা কে তুই বৌদি বলিস?
ছেলে: আগে আন্টি বলতাম, ওর মা ডঃ অপর্না রায়। রাজীব বিয়ের পর আদর করে অপু বলে ডাকে।
সাতটা নাগাদ ডঃ রায়ের বাড়ি পৌছালাম, ওরা দুই বন্ধু অন্য ঘরে আড্ডা দিতে গেল।
ডঃ অপর্না: তোমাদের তো আমাদের বিয়ের দিনই শুরু হয়েছে? বিকাশ সব বলেছে রাজীব কে। (হাঁসি)
রমা: তোমাদের কি ভাবে শুরু হলো?
ডঃ অপর্না: বাবা ই বেঁচে থাকতে আমাদের বিয়ের কথা বলে গেছিল, বাবা ই আমার ভাতার ছিল। যাকগে তোমার কথা বলো। তোমার মুখ চোখ খুব শুকনো লাগছে।
রমা: হ্যা, আসলে প্রায় আড়াই মাস পিরিয়ড হয়নি।
ডঃ অপর্না: হুমম, ঠিক আন্দাজ করেছি, তুমি ওই টেবিলে শুয়ে পড়।
তারপর ডঃ অপর্না অনেক কিছু চেক করে বললো চিন্তার কিছু নেই, তুমি কনসিভ করছো, আমি প্রেসক্রিপশন লিখে দিলাম, তুমি টেষ্ট গুলো করিয়ে একবার আমাকে দেখিয়ে যাবে। এবার রাজীব কে ডাকলো, হ্যা গো শুনছো, বিকাশ কেও ডাকো। (হাসতে হাসতে)
বিকাশ, মা কনসিভ করছে, কনগ্রাচুলেশন, মা কে সাবধানে রাখবে।
ঘরে ফিরে সমরেশ কে জানালাম, ও তো ফোনেই খুশি তে নাচাতে লাগলো।
আমার কিন্তু কিন্তু লাগলেও, আজকাল এটা এদেশে ভীষণ কমন ব্যাপার। তোর বৌভাতে আমার এক দুর সম্পর্কের ননদ কে দেখেই একটু খটকা লাগলো ওকে আড়ালে ডেকে জিজ্ঞেস করতেই, ননদ বললো হ্যা গো বৌদি, তুমি ঠিক আন্দাজ করেছ, চার মাস চলছে, তোমার ননদাই দুবছর আগে মারা যাবার পর আমি ছেলে ভাতারি হয়েছি।
আর এক দুর সম্পর্কের বোনপো কে দেখে বললাম, কি রে তোর মা আসেনি? ও ক্যাজুয়েলি বললো, না গো মাসি, সামনে সপ্তাহে মায়ের ডেলিভারি হবে, আমি জিজ্ঞেষু দৃষ্টি তে তাকাতেই, বোনপো বললো বাবা বোনের সাথে সাঙা করেছে, আমি মা কে গত বছর বিয়ে করে মায়ের পেট বাঁধিয়েছি ।
মা তুমি আমাদের দুই সতিনের গল্প শুনতে শুনতে ঘুমিয়ে পড়লে, না কি? না রে ঘুমাইনি, শুধু মনে মনে ভাবচ্ছি একটা শক্ত সবল বাঁড়া গুদ টা কে এফোড় ওফোড় করে দিক। সেটা না হয় তোমার ছেলে সজল ই দেবে। আমি তোমার দুধের স্বাদ ঘোলে মেটানোর জন্য আপাতত একটা ব্যাবস্থা করে দিচ্ছি। তুই আবার কি করবি? দেখোই না কি করি, তুমি ল্যাঙটো হও, আর চুল টা গোছ করে একটা এলো খোঁপা করো। আমি ৬৯পজিসনে মায়ের গুদ চুষতে শুরু করলাম, মা ও চোদন অভিজ্ঞ মাগী, তলঠাপ দিয়ে নিজের ও আমার গুদের জল খসাতে লাগলো।

মা কে তাতিয়ে দিয়ে আমি দিদিভাইয়ের দেওয়া স্ট্রাপঅন টা কোমরে বেঁধে ডিলডো টার ভিতর গরম লুব্রিকেন্ট ধুকিয়ে রাখলাম, দেখি মা আমার আগে রেডি হয়ে আছে, আমি মায়ের কোমরের নিচে একটা বালিশ দিয়ে গুদ টা উচু করে, মা কে বললাম, মা গুদ টা পুরো কেলিয়ে রাখো। মা গুদ কেলিয়ে পা দুটোকে উপরে করে ধরে রইলো। আমি ডিলডো টা ঢোকানোর আগে মা য়ের গুদের কোয়া দুটো ফাঁক করে চাটতে লাগলাম, মা ঘন ঘন নিশ্বাস ছাড়ছে, আমি আরো জোরে জোরে মা কে জীব চোদা খাওয়াতেই মা শীৎকার শুরু করলো। ‘ও সুমি মাগী রে, ও খানকি চুদি, এবার আমায় শান্তি দে মাগি’। আমি মা কে আরো তাতানোর জন্য গুদের ভিতর টা আওয়াজ করে চক চক করে চুষতে লাগলাম, মা ছটফটিয়ে উঠে গুদে রসের বন্যা বইয়ে দিল।

আমি মায়ের গুদের বালগুলো একটু সরিয়ে ডিলডো টা আধখানা ঢুকিয়ে থেমে গেলাম, আমি চাইছিলাম মা আর একটু তড়পাক, হলোও তাই, মা মুখ খিঁচিয়ে ‘ও মাগী থামালি কেন’? আমি কিছু বলতে যাব, তার আগেই মা ছন ছন ছন ছন করে মুতে বিছানা ভাসিয়ে দিল। আমি একটু সরে গিয়ে পুরো ডিলডোটা এক রাম ঠাপে মায়ের গুদে গেঁথে দিলাম, মা য়ের চোখ গুলো ঠিকরে বেরিয়ে আসার জোগার, মা আন্দাজ করেনি ডিলডোটা এতটা মোটা হবে। আমি মিশনারী আসনে মায়ের চুচি গুলো চুষতে চুষতে মা কে ঠাপাচ্ছি, মায়ের হাত দুটো উপরে করে, একবার করে মা য়ের ক্লীন সেভড বগল টা চুষে দিচ্ছিলাম। মা ও সমান তালে তলঠাপ দিয়ে যাচ্ছে। এক সময় মা গোটা শরীরটা মোচড় দিতে দিতে “উহঃ উসঃ আঃ উঃ আঃ উঃ, ইসসসসসস, আঃ আঃ আঃ আঃ আইইইই , উঃ মাগো উঃ মাগো,” আমি বুঝে গেলাম মা রাগমোচন করতে চলেছে, আমি ঠিক এই সময়েই আমার মোক্ষম চালটা চাললাম, মায়ের যেই জল খসানো শুরু হলো, আমি ডিলডোর উপরের ছোট সুইচটা টিপে দিলাম, ফ্যাদার মতোই চ্যাট চ্যাটে গরম লুব্রিকেন্ট টা মায়ের গুদের কোঠরে গিয়ে ধাক্কা দিলো। মা ও গুদস্থ করা ডিলডো টা চেপে ধরে আমায় বুকে জড়িয়ে শুয়ে রইলো।

মা, আবার একবার মারাবে গুদ টা? দাঁড়া, একটু জিরিয়ে নিই, আমি মা কে সময় দিয়ে, জিজ্ঞেস করলাম মা কেমন লাগলো?

মা (রীতা): বহু দিন পর গুদ টা কিছু টা ঠান্ডা হলো রে।

সুমি: দেখো তাহলে, ডিলডোতেই যদি ঠান্ডা হয়ে যাও, তা হলে আসল বাঁড়া পেলে কি করবে?

মা(রীতা): ধ্যাৎ, জানি না যা (লজ্জা পেয়ে)
সুমি: বুঝছি, মেয়েদের সেই চিরন্তন ধারা,”গুদ ফাটে, তবু মুখ ফোটে না” আমিও একটা মেয়ে, আমিও বুঝি মেয়েদের মনের কথা।

মা আমাকে জড়িয়ে ধরে আমার কাঁধে মুখ টা গুঁজে দিল, আমি মা কে ছাড়িয়ে বললাম, দেখি দেখি মুখ টা দেখি, মা লজ্জায় মুখ নামিয়ে দুহাতে মুখ ঢেকেছে। আমিও মা কে জড়িয়ে ধরলাম, মা ফোঁস করে দীর্ঘশ্বাস ছাড়লো, আমি বললাম আর হা হুতাশ করতে হবে না , আমি যখন এসেছি তখন তোমাদের মা ছেলের ঘটকালির ব্যবস্থা করেই যাব।

মা লজ্জা পেয়ে বললো “যাঃ আমি মোটেও হা হুতাশ করি নি”।

“থাক মা, আমার কাছে আর লুকোতে হবে না, সব বুঝি। প্রথমটা দেখবে খুব লজ্জা করবে কিন্তু একবার যদি লজ্জার মাথা খেয়ে গুদ ফাঁক করে নিতে পারো , দেখবে শুধু আরাম আর সুখ! শালা তোমার বর, মানে আমার বাবা, বোকাচোদা তো আগে তোমাকে বেধরক পেটাতো, তার পর খুচ খুচ করে দুমিনিটেই ফ্যাদা ছেড়ে দিত। বর রা বৌদের যে সুখ দেয় না ছেলেরা তাদের মা দের সেই সুখ অনেক বেশি দেয়। “ আমি মা কে দিদিমনির মত জ্ঞান দিলাম।

তবে একটা জিনিস তোমার ছেলে ভীষণ পছন্দ করে, সেটা হোল পোঁদমারা, আর শুধু তোমার ছেলে কেই বা কেন একা দোষ দেব, বিকাশ, সমরেশ সব সমান। যেটা আমার মোটেও ভাল লাগে না, কিন্তু সব সময় তো নিজের পছন্দের কথা ভাবলে চলে না! আর বিধাতার বিচার চিন্তা করো, আমাদের পোঁদ অমন থলথলে নরম, উল্টানো কলসি র মত তৈরি করার কি দরকার ছিল? “

মা আমাকে বলল তুই বেড সিটটা বদলে দে মা, আমি আর একবার মুতে আসি। আমি বেড সিটটা বদলে দিয়ে, দেখি মা দরজা খুলে ই ছর ছর, ছর ছর করে এক কলসি মুতলো, মা গুদ ধুয়ে বিছানায় শুয়ে লজ্জা লজ্জা মুখ করে বলল আর একবার করবি নাকি? আমি তো তৈরি ই আছি, এসো মা, এবার তোমাকে কুত্তাচোদা করি?
মা(রীতা): ইসস, মেয়ের মুখের কি ভাষা
সুমি: তবে বেশ, সাহিত্য করে বলছি, “মা তুমি অনাভ্যাস এবং উপায়ান্তর না পেয়ে একটি কৃত্রিম যৌন দন্ড কতৃক নিজ——-
মা(রীতা): তুই থামবি,? হারামজাদি আমার সাথে ছিলালি হচ্ছে? যা করবি কর, শুরু করতে পারছিস না মাগী?

আচ্ছা মা আর রাগ করতে হবে না, তুমি পোঁদ টা উচু করে শোও।
আমি ভুমিকা না করেই সরাসরি মা য়ের পোঁদ চাটতে শুরু করলাম, মা ও পোঁদ নাচাতে নাচাতে পোঁদ চোষন উপভোগ করছে, মায়ের পোঁদের ছ্যাদা টা বেস বড় এককালে রাত ভোর যে, পোঁদ মারিয়েছে যে কোনো অভিজ্ঞ চোখে ধরা পড়বে। ভাইয়ের চোখেও নিশ্চয়ই পড়বে, বিকাশ ভাই কে মেয়েদের সমস্ত খুঁটিনাটি জানায়।

আমি মা য়ের পোঁদ থেকে গুদের চেরা অবধি লম্বা লম্বা চোষন দিতে থাকি, এই টানা চোষন টা যে মা ভীষণ উপভোগ করছে,বলাই বাহুল্য।

সুমি: মা ভালো লাগছে?

মা(রীতা): হ্যা রে ভীষণ আরাম পাচ্ছি। পোঁদ থেকে গুদ অবধি এই লম্বা চোষন টা প্রাণ জুড়িয়ে দিচ্ছে, এই ভাবে পোঁদ গুদ চোষা কখনো উপভোগ করিনি।

সুমি: তুমি আরো রস ছেড়ে যাও মা, তোমাকে আজ সুখ সাগরে ভাসিয়ে রাখবো।

মা: তাই দে মা, সারা জীবন যেন আমার এই সুখে কারো নজর না লাগে।
আমি পোঁদ গুদ টা ছেড়ে মায়ের গাড়ো বাদামী ভরাট মাই দুটো পিছন থেকেই টিপতে লাগলাম, মা ও আরাম পাচ্ছে বোঝা যাচ্ছে।
ওহ্ ওহ্ আহ্ আহ্ আরো জোরে দে মা… আমার খুব আরাম হচ্ছে রে… সুখে হিসিয়ে ওঠে মা …..

মা কে আরো খেলাবার জন্য মায়ের দুধ বোঁটা গুলো চুনট করে দিচ্ছি , অচিরেই মাইয়ের বোঁটা গুলো ঠারো ঠারো হলো। মাই, পোঁদ, গুদের উপর ত্রিমুখী আক্রমণে মা কে ব্যাতিব্যস্ত করে দিচ্ছি।

মা য়ের গুদের বাঁধ ভেঙে গেল, অঝোর ধারায় গুদরস খসে যাচ্ছে, সাথে ধৈর্যের বাঁধ ও ভাঙলো ” সুমি মাগী আর পারছি না রেন্ডি, কিছু একটা কর”।

মায়ের বহু দিনের আচোদা গুদ, সামনে থেকে গুদের কোটটা দুদিকে ফাঁক করে সহজেই ধোকানো যায়, কিন্তু কুত্তাচোদা আসনে সাভাবিক ভাবে গুদের ছ্যাদা ছোট হয়ে যায়, তার উপর ডিলডো টার যা সাইজ, মা য়ের গুদ চৌচির হয়ে যাবে।

আমি মায়ের দুটো পায়ের মাঝে ঢুকে, আমার মুখের উপর মায়ের গুদ টা কে সেট করে চুষে যাচ্ছি, মা ও চোদন খাকি মাগী, মা ও গুদের চাপে আমাকে মুখ চোদা দিচ্ছে। গুদের রসে আমার মুখ ভেসে যাচ্ছে, ফাইনালি আমি মুখ টা মুছে, মায়ের পোঁদের দাবনা দুটো ধরে, মা কিছু বোঝার আগেই ডিলডো টা চড়চড় করে গুদে ধুকিয়ে দিলাম। কুত্তাচোদা আসনে ঠাপানোর জন্য মায়ের খোঁপা ভেঙে গোটা পিঠে চুল এলিয়ে গেল, দেখতেও খুব সুন্দর লাগছিল, আমার গর্ভ ধারিণী খানকিমাগী মা কে

মা চিৎকার করে উঠল “মাগী রে, আমার বহুদিনের আচোদা গুদ, দেখ মনে হচ্ছে গুদ টা তুই ফাটিয়ে দিলি”। আমি মা কে বললাম, মা কিছ্ছু ফাটেনি, বহু দিন ধরে তোমার গুদে বাঁড়া ঢোকেনি, সরগড় হতে একটু সময় তো লাগবেই।

লাগাতার, ঠাপের পর ঠাপে মা অস্থির হয়ে গেল, মায়ের কোমরের মোচড়ে বুঝতে পারছি মা রাগমোচন করবে, আমি গতি বাড়িয়ে আরো চেপে চেপে মা কে চুদতে লাগলাম। মিনিট পঁচিশ পর আবার ডিলডোর সুইচটা অন করে মায়ের গুদে পিচ্ছিল ঘন পদার্থ টা ঢোকাতে শুরু করি। মায়ের ও শিৎকার শুরু হলো “আঃ আঃ আঃ উম উম ইসসসস আঃ আঃ ওঃ মাগো উরি উরি উরি বাবা গো আহ্ আহ্ উফ্ উফ্ উফ্ কি আরাম আইইইই মার মার আরো জোরে জোরে চোদ, বেশ্যা মাগীদের মতো চোদ, আমার গুদ টা হোড় করে দে রে ” শিৎকার শেষে এক সময় মা স্থির হলো।

মায়ের গুদ মেরে আমিও হাঁপিয়ে উঠেছি, আমার ব্যাগ থেকে দুটো কিঙ্গ সাইজ সিগারেট বের করে একটা মা কে দিয়ে, আমি একটা ধরালাম, মা জিজ্ঞেস করলো তুই কবে থেকে সিগারেট ধরলি?
আমি কলেজে দু চারটে খেতাম, আমার বৌভাতের পরদিন থেকে দিদিভাই কে পানও ধরিয়েছি।

মা (রীতা): তোর দিদিভাইয়ের পেট বাঁধার পর কি হলো? সেই গল্পটা বল।

সুমি: না যাও, তোমাকে আর কিছু বলবো না।

মা(রীতা): কেন রে, আমি আবার কি করলাম?

সুমি: আগে বলো ভাই কে (সজল) বিয়ে করে মাঙ ভাতারি হয়ে থাকবে, যদি রাজি হও তবেই বলবো।

মা (রীতা): আচ্ছা বাবা নে, তাই হবে, ছেলে ভাতারি হয়েই ঘর করবো।

আমি মায়ের গালে চুমু খেয়ে,”আমার সোনা মা, আমার গুদি মা, আমার চুদি মা, সামনে অঘ্রান মাসেই তোমাদের বিয়ের সানাই বাজিয়ে দেবে”।

তারপর শোনো:

শ্বশুর মশাই (এখন অবশ্য সমু দা বলি) তো বিকাশ কে কনগ্রাচুলেট করে মা কে সবসময় খেয়াল রাখার কথা বললো। দশ মাস পেটে রেখে, কুঁড়ি বছরের ছেলের ঠাপে দিদিভাই এক ফুট ফুটে মেয়ের জন্ম দিলো। সমু দা দিন দশেকের ছুটি নিয়ে নাতনি কে(মেয়ে) দেখে ফিরে যায়।

সুমি: দিদিভাই তোর পেট বাঁধানোর, মেয়ে হবার সব গল্প শোনা হলো, রতু র ও স্কুল থেকে ফেরার সময় হয়ে এলো, চল একসাথে লাঞ্চ করেনিই, খাবার পর আমি তোকে সাজিয়ে দেব।

দিদিভাই: আবার আমার পেছনে কেন পরলি?
সুমি: দিদিভাই কথা না বাড়িয়ে তুই স্নানে যা তো।

দিদিভাই স্নান সেরে ফিরলে আমি আলমারি থেকে একদম ফুল ট্রান্সপারেন্ট একটা সাদা শাড়ি বের করে দিলাম।
দিদিভাই, শাড়ি র সাথে ব্লাড রেড স্লিভ লেস ব্লাউজ পর, আর শাড়ি টা নাভির ছ ইন্চি নিচু করে পরবি।

যেমন বলে ছিলাম দিদিভাই তেমনি সেজে এলো, সুন্দর করে আঁচড়ে দিলাম দিদিভাইয়ের ডীপ স্টেপ কাট চুল। চেরি কালারের নেলপালিশ লাগিয়ে দিলাম, শুধু অনামিকা দুটো কালো নেলপালিশ লাগিয়ে দিলাম। দিদিভাই, কানে বড় রিং গুলো পর, আর হল্টার ব্রেসিয়ার পরে, আঁচলটা ঘুরিয়ে কোমরে গুজে নে।

দিদিভাই: হ্যা রে মাগী, তুই কি আমাকে অভিসারে পাঠাচ্ছিস?

সুমি: কেন রে মাগী, ভাতার আসবে, না সেজে থাকলে দশদিন পর আর ঘুরেও তাকাবে না। ছলাকলা তেই পুরুষ কব্জা তে থাকে।

দিদিভাই: তা যা বলেছিস।

সুমি: একটা পান মুখে দে দিদিভাই।

এসবের মধ্যে বিকাশ অফিস থেকে ফিরে, চেন্জ করে আমার রুমে এলো, আমাকে জিজ্ঞেস করল, সারা দিন কেমন কাটলো, কখন খেলাম, আমি বিকাশ কে চোখ মেরে বললাম আজ থেকে তিন দিন আমার রেড় লেটার ডে, ওর হাত ধরে টেনে সোজা দিদিভাই য়ের ঘরে নিয়ে গিয়ে এক ট্যালা মারলাম, বিকাশ হুমরি খেয়ে দিদিভাইয়ের বুকের উপর পড়ল, এই যে দিদিভাই, এ ক দিন তোর নাগর তুই সামলা, দিদিভাই একেবারে বেশ্যা মাগীদের মতো ছিনালি করে বললো, আ হা আমার একার কেন, তোর ও তো নাগর ।

বিকাশ: ও, তাহলে তোমাদের শ্বাশুড়ী বৌয়ের সব কথা হয়ে গেছে।

সুমি: আ হা রে, শ্বাশুড়ী বৌয়ের কথা না হলে উনি যেন মায়ের গুদ মারতো না। সাথে শ্বশুরের কথা টা যেন মাথায় থাকে, আমিও শ্বশুর ভাতারি হবো।

দিদিভাই (রমা): সুমি তুই সমরেশ কে আর শ্বশুর মশাই বলিস না, ওকে সমু দা বলেই ডাকিস, ও কে সব জানিয়েছি, দেখ, দিন চারেকের মধ্যে বাঁড়া খাঁড়া করেই আসবে।

সুমি: দিদিভাই রতু কে আমার ঘরে শুইয়ে দেব, তোরা মাঙ ভাতারে তান্ডব কর।

বিকাশ আমার বিনুনি টা ধরে একটানে আমাকে ওর বুকে বাহুবন্ধনে জড়িয়ে ধরে চুমু খেল। ধন্যবাদ সুমি, তোমার জন্য মা কে আজ নতুন করে পেলাম।

আমি ওদের মা ছেলে কে ছেড়ে রতু কে নিয়ে দরজা বন্ধ করে যেই আসতে যাব,

রতু: ছোট মা, বাবা মা কি করবে গো?

সুমি: (হেসে) বাবা মা এখন খেলা করবে।

রতু: আমিও খেলবো

দিদিভাই: মাসিক টা শুরু হোক মাগী, তোকেও পুরুষের ঠাপে খেলতে হবে।

সুমি:(হাসতে, হাসতে) চলো তুমি আর আমি বর বৌ, বর বৌ খেলবো।

ঘরে ঢুকে বিকাশ মায়ের দুধ গুলো ছানতে লাগলো, রমা চেঁচিয়ে উঠলো,”উঃ উঃ আস্তে টেপ, টিপে টিপে ঝুলিয়ে দিবি তো”

বিকাশ: আনন্দে আত্মহারা হয়ে গেছি মা, আজ তোমাকে যা সুন্দর লাগছে, চোখ ফেরানো দায়। ভেবে ছিলাম বিয়ের পর তোমাকে লুকিয়ে লুকিয়ে চুদতে হবে ।

রমা: হ্যা রে, আমিও দুসচিন্তায় ছিলাম,সুমিই আজ আমাকে সাজিয়ে মুখে পান গুঁজে দিল।
সুমি আমার পেটের মেয়ের কাজ করলো।

বিকাশ: মা তোমার যদি এমনটা হয়, তবে সুমির মায়ের কত কষ্ট বলো, আমি বিয়ের দিন একবার সজল কে টোপ দিয়েছিলাম, ও তো হাতে পায়ে ধরতে লাগলো “জামাই বাবু তুমি যেমন করে হোক মা কে ফিট করে দাও।”

রমা: আচ্ছ দেখি, সুমি কে বলে, রীতা র গুদ টা খোলানো যায় কি না।

নে তুই তোর কাজটা শুরু কর বাবা, গুদের কুটকুটানি তে মরে যাচ্ছি। না মা, আমি ও সাতদিন তোমার পোঁদ না থাকতে পারছি না। তুমি ল্যাঙটো হও, আগে আমার বাঁড়া টা চোষো। নে তুই প্যান্ট টা খুলে দে। রমা চক চক করে ছেলের বাঁড়া চুষছে, ছেলে মায়ের চুলের মুঠি করে—“মাগী আরো জোরে জোরে চোষ, শালী একদম আল জীব অবদি বাঁড়া টা ধোকা”। দশ মিনিট পর বিকাশ মা কে কোলে তুলে বিছানায় কুত্তা আসনে শুইয়ে দিলো, বাঁড়ার মুন্ডিটা ধুকিয়ে একটু থেমে মায়ের পোঁদ টা পজিশন করে, প্রথমে ধীরে লয়ে পোঁদ মারছিল, ধীরে ধীরে ঠাপের গতিও বাড়তে লাগলো, রমা ও শীৎকার ছাড়ছে “উঃ উঃ উঃ উঃ ও মা রে ও বাবা গো, পোঁদ ফেটে গেলো গো, কাল আর হাগতে পারব না গো, আইইইইই ইসসসসসসস, আঃ আঃ আঃ ছেড়ে দে আমায়, ইসস ইসস ইসস, উঃ উঃ উঃ আঃ” ।

বিকাশ: মাগী আমার ফ্যাদা বেরোবে মাগী, কোথায় নিবি? মুখে না পোঁদে?

রমা: মুখে পান আছে, পোঁদেই ঢাল।
মিনিট কুড়ি মা কে চুদে বিকাশ মায়ের পিঠে এলিয়ে গেল।

সুমি: হ্যা গো, আমি আর না এসে থাকতে পারলাম না, মায়ের পোঁদ মারতে গোটা পাড়ার লোক জড়ো করবে নাকি? আর দিদিভাই তোরও আক্কেল বলিহারি, রতু এখনও জেগে আছে।

রমা: (ছিনালি করে)ওই মাগী কে ও নিয়ে আসতে পারতিস, মাগী এখন থেকেই দেখতে পাবে বাবা কি করে মায়ের গুদ মারে, মাগী কেও তো পা ফাঁক করত হবে।

সুমি: হ্যা, ডেকে আনছি, তার পর কাল স্কুলে গিয়ে, মিস্ কে বলবে “জানো মিস্, আমার বাবা না, রাত্রে বেলায় মায়ের সাথে নুনু নিয়ে খেলা করে”।
আর গুদ কেলিয়ে শুয়ে থাকিস না, যা করবি আস্তে কর।।

সকাল বেলায় বিকাশ নাকে মুখে খেয়ে অফিস চলে গেল। রতু কেও রেডি করে স্কুলে পাঠালাম। দিদিভাইয়ের ঘরে উঁকি দিয়ে দেখি, স্নান সেরে ড্রায়ার দিয়ে চুল শোকাচ্ছে।

সুমি: দিদিভাই কিচেনে যা, সব কাজের লোক চলে এসেছে।

দিদিভাই: আর বলিস কেন? জানিস, হারামজাদা কাল চার বার আমার পোঁদ মারল। বহু কষ্টে হাগলাম। তুই যা, আমি আসছি।

সুমি: মা গো! পারলি চার বার পোঁদ মারাতে? বলিহারি তোর পোঁদের জোর।

দিদিভাই: না রে, পোঁদ মারালে বিশেষ কিছু আরাম পাইনা , কিন্তু একটা অহঙ্কার মনের মধ্যে কাজ করে।

সুমি: কি অহঙ্কার কাজ করে শুনি?

দিদিভাই: ঠাপানোর শেষে ফ্যাদা ছাড়ার পর, ছেলে যখন পিঠের উপর শরীর টা ছেড়ে দিয়ে বলে, খুব আরাম হলো মা, তখন প্রাণ জুড়িয়ে যায় রে। কষ্ট হয়ত হয়, কিন্তু ছেলেও গর্ব করতে পারবে মায়ের পোঁদ মারে বলে। কজন মাগী পারে পোঁদ মারাতে? কত শত নামজাদা রেন্ডি পঞ্চাশ হাজার টাকা পেলেও গাঢ়ের ফুটো খোলে না।

দিদিভাই তাহলে লেগে পড়, মাসে পাঁচ সাত লাখ টাকা এক্সট্রা রোজকার হবে।
দাঁড়া এ ব্যাপারে তোর সঙ্গে পরে কথা বলব।

দুদিন পর আমার মাসিক শেষে, আমি শ্যাম্পু দিয়ে স্নান করে একবার কিচেনের দিকে গেলাম, কি কি রান্না হবে দিদিভাই তার তদারকি করছে, আমাকে দেখতে পেয়ে চোখ মেরে– “সমরেশ আজ ফিরছে, বিকাশ এয়ারপোর্ট থেকে রিসিভ করে নেবে”।
সন্ধ্যা বেলায় আমি হল্টার ব্রেসিয়ারের সাথে স্লীভলেস ব্লাউজ আর ট্রান্সপারেন্ট শাড়ী পরে আয়নার সামনে নিজের মনেই গুন গুন করে চুল আঁচড়াতে বসলাম।
দিদিভাই দেখি এক মুখ পান চিবোতে চিবোতে দরজায় ঠেস দিয়ে টোন করল,” বলি মাগী, সাজ টা কার জন্যে? বর না বরের বাবা?”
‘মাগী নিজের মুখ পুড়িয়ে আমাকে শ্বশুর ভাতারি বানাচ্ছিস, যা মাগী ভাগ এখান থেকে ‘
দিদিভাই: আ হা, রাগ করছিস কেন? আজকে চুল বেঁধে রাখিস না, তোকে খোলা চুলে খুব সুন্দর লাগছে।
আমি দিদিভাই কে জিজ্ঞেস করলাম, হ্যা রে দিদিভাই, সমুর বাঁড়াটা খুব বড়? খুব জোরে ঠাপায় না রে ?

দিদিভাই আমার গালটা টিপে—“আগে থেকে সব বলে দিলে, আবিষ্কারের আনন্দ থাকবে না রে মাগী”।

সন্ধ্যায় আমি ব্যালকনি তে বসে একটা সিগারেট ধরিয়ে শুখটান দিচ্ছি, উপর থেকেই দেখলাম গাড়ি ভর্তি লাগেজ নিয়ে বাপ বেটা উপরে আসছে।
বিকাশ ঘরে ঢুকে আমাকে শ্বশুরের ঘরে নিয়ে গেল।

সমু: ‘আজ থেকে আমি তোমার সমু দা’।

সুমি: (চোখ মেরে) এটা তো হবারিই ছিল সমু দা, সমু উইথ সুমি।
দিদিভাই ছিনালি করে বললো “তবে আর কি?
সমু – সুমি মিলে বিছানা গরম করো”।

দিদিভাই: আমি রতু কে ঘুম পাড়িয়ে বিকাশ কে নিয়ে শুচ্ছি। ও-সুমি তুই সমু কে তোর ঘরে নিয়ে যা।

সমু দা: আরে এতো তাড়াতাড়ির কি আছে? আমার ট্রলি তে একটা হুইস্কির বোতল আছে, আগে একটু সেলিব্রেট করা যাক।

সুমি: (দিদিভাই কে টোন করে) না না সমু দা, দিদিভাইয়ের কি আর তর সইবে? দেখ হয়ত প্যান্টি ভিজে গেছে।

দিদিভাই: মাগী, আমার প্যান্টি ভিজেছে না কি তোর গুদের রস খসছে ?
সমু দা আমাকে একটা সিগারেট দিয়ে, নিজে একটা ধরালো। দিদিভাই কিচেন থেকে চারটে গ্লাস, কিছু চিপস্ এনে শুরু হলো আমাদের মদের আসর। বিকাশ,- মা কাল কে তুমি রতু কে রেডি করে স্কুলে পাঠিয়ে দিয়ো, আমি অফিস থেকে দুদিনের ছুটি ম্যানেজ করেছি।
চার পেগ শেষ করে আমি সমু দা কে বলি, “তুমি আরো খাবে খাও, আগে তোমার যন্ত্র টা বের করো”
সমু দা র একটু নেশা ও হয়ে গেছে —

সমু দা: প্রথমেই আমার বাঁড়া দেখার নিমন্ত্রণ, আগে তোমার বাল ভর্তি গুদের রস টা চুষি।

রমা (দিদিভাই): তাহলে তোরা ওই ঘরে গিয়ে শুরু কর, বিকাশ আমার সাথে থাক।

বিকাশ: এই ঘরেই চার জনে হোক না, আলাদা আলাদা তো হামেশাই হবে। মা তুমি ল্যাঙটো হয়ে গুদ টা কেলিয়ে শোও।

সমু দা: ওয়েট ওয়েট, সবাই একটু ধৈর্য ধর, আমার গুদুরানী সুমি র জন্য আনা গিফ্ট গুলো বের করি।

রীতা (সুমির মা) : হ্যা রে সুমি, তোর সমু দা (শ্বশুর) তো – কে প্রথম দেখেই গুদরানী বলে খিস্তি দিয়ে দিল?

সুমি: মা, আমি বৌ ভাতের রাত থেকে এক এক করে সমস্ত ঘটনা বলে যাচ্ছি , তুমি যদি মাঝে মাঝেই ফোড়ঙ কাটো, তাহলে পুরো টা শুনবে কি ভাবে? আর তাছাড়া পুরুষদের বিছানায় শুলে খিস্তি, পাছায় চাপড়, মাই মোচড়ানো এসব খেতে হয়। এ সব কমন ব্যাপার।

রীতা: আচ্ছা, এই আমি মুখ বন্ধ করলাম, তুই বল (হাসি)।

সমু দা লাগেজ থেকে একটা সোনার নেকলেস আর একটা সোনার হেয়ার পিন, সাথে অনেক গুলো ব্রা প্যান্টি বের করে দিল। দিদিভাইয়ের জন্য ও অনেক গিফ্ট নিয়ে এসেছে। সোনার পিন টা খুব সুন্দর, পিনের মাথায় তিনটে চেনে তিনটে হীরে বসানো আছে। আমারও ভীষণ পছন্দ হলো, মাই গুলো সমু দার বুকে ঠেসিয়ে ধরে সমু দা কে লিপ কিস করলাম। সমু দা বললো, ” শুধু লিপ কিস করলেই হবে না, হেয়ার পিন টা লাগিয়ে দেখাতে হবে” আমার চুল গুলো খোলাই ছিল, দিদিভাই বললো, সুমি আমার কাছে পেছন ফিরে বস, আমি তোর খোঁপা করে হেয়ার পিন আটকে দিচ্ছি। দিদিভাই খুব সুন্দর করে একটা ঘাড় খোঁপা করে পিন টা লাগিয়ে দিল। দেখ গো তোমার পেয়ারির খোঁপা কেমন হয়েছে? সমু দা আমার খোঁপায় চুমু খেয়ে, বার বার আমার খোঁপার গন্ধ নিল।

আমি সমু দা কে খোঁচা দিয়ে ইশারা করলাম, দিদিভাই কে বিকাশ ল্যাঙটো করছে। সমু দাও এক এক করে আমার সব শাড়ি, সায়া, ব্লাউজ,ব্রা খুলে দিল। আমি উলঙ্গীনি হলাম। সমু আমাকে এক ঝটকায় কোলে তুলে নিয়ে আমার একটা মাই চুষছে আর একটা মাইয়ের বোঁটা টা চটকাতে শুরু করলো।

বিকাশ ততক্ষণে চুলের মুঠি ধরে দিদিভাই কে দিয়ে বাঁড়া চোষানো শুরু করে দিয়েছে, এরই মধ্যে দিদিভাই একবার ঘাড় ঘুরিয়ে সমু কে বললো ” তুমি যেন সুমির পোঁদ মেরো না, ওর পোঁদের সীল কাটেনি এখনো, তোমার যা হুমদো মতো বাঁড়া ওর পোঁদ চৌচির হয়ে যাবে “।
সমু : বিকাশ তুই এতো দিনেও বৌয়ের পোঁদ টা আচোদা রেখে দিয়েছিস?

বিকাশ: ওটা তোমার জন্য রেখে দিয়েছি (হেসে)

রমা (দিদিভাই): ঢ্যামনা চোদা, মায়ের পোঁদ মেরে কুল পাচ্ছে না, বৌয়ের পোঁদ কখন মারবে?

সমু: বিকাশ, মাগী দুটোকে মুখোমুখি কর, তুই তোর মায়ের পোঁদ মার, আমি সুমির গুদ মারছি।

বিকাশ: বাবা তুমি সুমি কে চিৎ করে ঠাপাও, আমি মা কে কুত্তাচোদা করছি, মাগী দুটো তাহলে নিজেদের মধ্যে লিপকিস করতে পারবে।

(রমা) দিদিভাই: আ হা হা রে, বাপ বেটার আলোচনা শোন সুমি, আমদের দুই সতীনের গুদ ফাটাবে ওরা, আর মিটিং করে ঠিক করবে কে কি ভাবে চুদবে।

সমু দার ভালোই নেশা হয়েছে, আমাকে মুখ খিঁচিয়ে খিস্তি দিল, “মাগী বাঁড়া টা আরো জোরে চুষতে পারছিস না?” এই সময়টা মেয়ে দের কঠিন সহ্যর সময়, গুদ চোদার আগে বা চোদার সময় ছেলেদের সব কিছু মেনে নেওয়া টা বাঙ্ছনীয়। আমি একবার করে সমু দার বাঁড়াটা গলা অবধি ধুকিয়ে নিচ্ছি আর একবার করে বাঁড়ার মুন্ডিটা জিভ লাগাচ্ছি, সাথে বিচি গুলো চটকে দিচ্ছি, সমু দা আমার খোঁপায় মুঠি করে ধরে মুখ ঠাপ দিতে শুরু করলো। আড় চোখে তাকিয়ে দেখি বিকাশ চেটে চেটে দিদিভাইয়ের পোঁদ টা রেডি করছে পোঁদ মারার জন্য। সমু আমাকে দিয়ে বাঁড়া চুষিয়ে নিয়ে, আমার গুদের দিকে নজর দিল।
গুদের কোটটা ফাঁক করে জীব দিয়ে চুষতে শুরু করলো
আমি গুদ টা আরো কেলিয়ে দিলাম। বিকাশ ততক্ষণে দিদিভাইয়ের পোঁদে খানিকটা নারকেল তেল দিয়ে এক এক করে তিনটে আঙ্গুল ঢুকিয়ে পোঁদের ছ্যাদা টা বড় করছে। সমু বিকাশ কে বললো, “আমার মাগী টা রেডি, তুই রমা কে ঠাপাতে শুরু কর”। বিকাশ বাঁড়াতে থুথু দিয়ে শুধু মুন্ডিটা ঢুকিয়ে থেমে গেল, সমু আমাকে দিদিভাইয়ের নিচে মুখে মুখ লাগানো অবস্থায় আমার গুদে বাঁড়াটা সেট করে বাপ বেটা হাই জাইব করলো। মা গো মা, সমুর বাঁড়ার যা সাইজ, আমার তো বুক ঢিপ ঢিপ করতে শুরু করেছে, সমু আমার অবস্থা বুঝতে পেরে, দুহাত দিয়ে গুদের কোয়া দুটো ফাঁক করে ঠাটানো ধোনটা দিয়ে খুব আস্তে করে আধ খানা ঢোকাল। আমাকে জিজ্ঞেসও করল, গুদে লাগছে কিনা,

সুমি: আমি সহ্য করে নেব, তুমি ঠাপ দিতে শুরু করো।

দিদিভাই: সুমি, তুই গুদটা যতটা পারিস কেলিয়ে রাখ, সমু কিন্তু ভীষণ জোরে জোরে ঠাপায় ।

বিকাশ: মা তুমি নিজের পোঁদ টা মারাচ্ছো, সেটা ঠিক করে মারাও না, তোমাকে কেউ কোচিং করতে বলেছে?

সমু: বিকাশ দে দেখি, রমার পোঁদ টা চৌচির করে, মাগীর বুলি বন্ধ হয়ে যাবে।

দিদিভাইয়ের কথা কতটা ঠিক ছিল,বুঝলাম মিনিট তিনেক পর থেকে। সমু উবু হয়ে বসে আমার পা দুটো উল্টে দিয়ে জাঙ আর কুঁচকির মাঝ বরাবর চেপে নাড়ি টলানো ঠাপ শুরু করলো। আমার গুদ থেকে যত রস বেরোচ্ছে তার থেকে অনেক বেশি জল আমার চোখ দিয়ে বেরচ্ছে। আমি শরীরের সমস্ত শক্তি দিয়ে কয়েক টা গুদের কামড় বসালাম সমুর বাঁড়া তে, তাতে যদি তাড়াতাড়ি ফ্যাদা টা বেরিয়ে যায়, আমার চেষ্টা নিস্ফল। বরং হিতে বিপরীত হল, সমু ঠাপের গতি বাড়িয়ে দিলো। ঠাপের তালে তালে ওর বীচি গুলো আমার পোঁদের উপর আছড়ে পরছে। সারা ঘরে শুধু, ছপ ছপ ছপ ছপ, পচ পচ, পচাৎ পচাৎ শব্দ।

ওদিকে দিদিভাইয়ের ও, বিকাশের ঠাপনে কাঁপন ধরে গেছে। যদিও ওঁর পোঁদ মারানোর অভ্যাস আছে। আমার ব্যাথা টা দিদিভাই আঁচ করে এক হাতেই আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে, ঠোঁটে কিস করতে এলো, কিন্তু কোনো বারেই ঠোঁটে ঠোঁট লাগলো না, বাপ বেটার ঠাপের জন্য আমাদের দুই সতীনের মাথা গুলো নড়ে যাচ্ছে। বাধ্য হয়ে দিদিভাই কোঁত দিয়ে দিয়ে বিকাশের বাঁড়া তে পোঁদের কামড় দিচ্ছে সাথে শিৎকার শুরু করলো ” উঃ উঃ উঃ আইইইই, উসসসস আঃ আঃ আঃ আঃ বা গো, উরি বাবা গো, আইইইই ইস ইস ইস উমা উমা আই আই, হিসসসসসস , বিকাশ ও খিস্তি ছোটাতে শুরু করলো, মাগী রে আমার মনে হচ্ছে ফ্যাদা বেরোবে, ধর মাগী, ধর , বোকাচুদি শালি , বাবা তোমার মাগী টার কত দেরি?
সমু: এই খানকিমাগী চোখে সর্ষেফুল দেখছে, তুই বরং আর একটু আটকে রাখ।

বিকাশ: মা তুমি আরেকটু পোঁদের পেছন ঠাপ দাও না।

রমা: আর কি কি দিতে হবে? পোঁদ টা তো চিরে দিলি। আর সমু, তুমি কি মেয়ে টা কে মারবে? সবে ৩/৪ দিন আগে সতিচ্ছদ ফেটেছে, দেখ ওর মুখ দিয়ে কথা সরছে না। আমার নাহলে অভ্যাস আছে, ও কি এত ধকল সহ্য করতে পারে?

সমু: মাগী তুই তলঠাপ দিতে থাক, আমি ছাড়বো এবার। বিকাশ, তুই ও তোর মায়ের পোঁদে ছেড়ে দে।

আমি কোমরের সমস্ত শক্তি এককরে পাছা তোলা দিতে লাগলাম। সমু দা নেশায় চুর হয়ে খিস্তি শুরু করলো ” নে গুদ মারানি খানকি চুদি, আহহহহহ ইসসসসসস আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ।

সমু দা আমার দুধ দুটোর মাঝে পুরো শরীর ছেড়ে দিল। আমি সমু দার চুলে হাত বুলিয়ে ডাকলাম ” সমু দা ওঠো, ফ্যাদাতে আমার গুদের সাথে বিছানা টা ভাসিয়ে দিয়েছো”
সমু উঠে গিয়ে একটা সিগারেট ধরিয়ে আমাকেও একটা সিগারেট ধরিয়ে দিল, দিদিভাই ল্যাঙটো হয়েই ঘরের বাইরে গিয়ে পান চিবোতে চিবোতে ফিরে এসে ” সুমি দেখ তো, আমার পোঁদ টা মনে হয় চিরে গেছে” দিদিভাই খাটের ধারে পা দুটো ফাঁক করে কোমর টা নিচু করে দাঁড়ালো, আমি ভালো করে দেখে ” না রে দিদিভাই, চিরে যায়নি, পোঁদের ছ্যাদাটা একটু লাল হয়ে গেছে “। ঢ্যামনা চোদা গুলোর যতো লোভ পোঁদের উপর, দিদিভাই খিস্তি করতে করতে ল্যাঙটো হয়েই মুততে গেল, আমারও বেশ জোরেই মুত পেয়েছে, বাথরুমে গিয়ে দেখি দিদিভাই বাল গুলো সরিয়ে গুদের কোয়া টা দু আঙ্গুল দিয়ে ফাঁক করে দাঁড়িয়ে দাঁড়িয়ে মুতছে, আমি একটু সরে গিয়ে বসে বসে এক কলসি মুতে জল দিয়ে গুদ ধুলাম। ” দিদিভাই তুই গুদ ধুবি না”? না, বোকাচোদা গুলো কে পেচ্ছাব করা গুদ ই চাটা করাব। আমরা দুই সতীনে হাসতে হাসতে ঢলাঢলি করে রুমে এলাম, বাপ বেটা মিলে দেখি দ্বীতিয় রাউন্ডের প্রস্তুতি নিচ্ছে , বিকাশ আর সমু দা আমাদের দুই সতীন কে পাসাপাসি খাটের ধারে শুইয়ে, পাদুটো উপরের দিকে উল্টে দিলো, বিকাশ দিদিভাইয়ের গুদ টা কোয়া দূটো ফাঁক করে চাটছে “চাট বাবা ভালো করে চাট”। দিদিভাই আমার দিকে চোখ মারলো, মুত লাগানো গুদ চাটানোর জন্য।

দিদিভাই: হ্যা গো শুনছো? ছেলে তো চেটে দিলো, তুমি একটু দাও না সোনা, আমার গুদ টা চেটে।

সমু দা আমার টা ছেড়ে দিদিভাইয়ের গুদ নিয়ে পড়লো। ” হ্যা রে সমু, মায়ের গুদ টা একেবারে জঙ্গল বানিয়ে রেখে দিয়েছিস” মাঝে মাঝে বাল গুলো একটু ছেটে দিতে পারিস তো”।

দিদিভাই: আমি কত বার তোমার ছেলেকে বলেছি, বাল গুলো চেঁচে দে, কথা শুনলে তো।

সুমি: না রে দিদিভাই, পুরো গুদ কামিয়ে দিলে খুব কুটকুট করে, দেখবি যেখানে সেখানে গুদ চুলকাতে শুরু করবে।

বিকাশ আমার গুদ চোষা ছেড়ে সোজা হয়ে বিছানায় শুয়ে পড়ল, সমু দাও দিদিভাইয়ের গুদ চোষা থামিয়ে, বিকাশ কে চোখের ইশারা করলো,

একসময় অনেক পর্ণ ফিল্ম দেখেছি, অজানা আশঙ্কায় বুকের ভিতর একটা ঠান্ডা চোরা স্রোত বয়ে গেল।
বিকাশ দিদিভাইয়ের চুলের মুঠি ধরে এক হ্যাচকা টানে নিজের দিকে টেনে নিল, দিদিভাই চুলের মুঠি টা আলগা করার জন্য বিকাশের হাত টা ধরে চেঁচিয়ে উঠলো “চুল টা ছাড়, লাগছে তো”। বিকাশ মা য়ের চুলের মুঠি টা আলগা করে মা কে টেনে নিজের বুকের উপর চাপিয়ে নিয়ে গুদের নিচে সেট করলো। এসব ক্ষেত্রে মেয়েদেরই বাঁড়াটা গুদের চেরায়, কোয়া দুটো ফাঁক করে কিছুটা ঢুকিয়ে নিতে হয়, দিদিভাই কেও সেটাই করতে হলো। দিদিভাই পাছা টা একটু তুলে নিয়ে হাত বাড়িয়ে বিকাশের বাঁড়াটা গুদের চেরায় লাগিয়ে রাখলো, বিকাশ কোমর টা আগু পিছু করে তলঠাপ মেরে মা য়ের গুদে সেট করে পুরো বাঁড়াটা আস্তে আস্তে ঢুকিয়ে নিচ্ছে। সমু আমার মাথা টা টেনে আরো একবার নিজের বাঁড়াটা চোষানো করাল, এবার আমাকে সরিয়ে দিয়ে বিকাশ আর রমার পেছনে গিয়ে হাঁটু গেড়ে বাঁড়া টা ঝাঁকাচ্ছে, বিকাশ ততক্ষণে রমা কে নিজের বুকে আষ্টেপৃষ্ঠে চিপে জড়িয়ে নিয়েছে। রমা বিকাশের বাঁড়ায় গেঁথে থাকার জন্য পিছনে কি প্রস্তুতি চলছে কিছুই দেখতে পাচ্ছে না।

যে আশঙ্কা আমি করেছিলাম, সেটাই ঘটে গেল। সমু বাঁড়াতে থুথু লাগিয়ে রমার পোঁদের দাবনা দুটো ফাঁক করে নির্দয়ভাবে পোঁদে বাঁড়াটা ঢুকিয়ে দিল। বাপ বেটার মাঝখানে পড়ে রমার নড়াচড়ার ক্ষমতা বন্ধ হয়ে গেছে, গুদে পোঁদে বাঁড়া নিয়ে রমার চিৎকার বাপ বেটা কেউ কান ই দিল না, দুটো বোকাচোদা ই নির্বিকার।

বিকাশ : বাবা, মাগীটাকে চিৎকার করে যেতে দাও, চুপ করলে ঠাপানো শুরু করবে।
আমি কোন রকমে হাতের কাছে যা পেলাম সেটা পরেই রুমের দরজা খুলে বাইরে রেরোতে যেতেই,

সমু : তুই মাগী কোথায় যাচ্ছিস?

সুমি : আমি গিয়ে দেখে আসি, দিদিভাইয়ের চিৎকারে রতুর বোধহয় ঘুম ভেঙে গেছে।

বিকাশ : (নেশায় টোল হয়ে) তাড়াতাড়ি আসিস মাগী, এসে ভাল করে তোর সতীনের পোঁদ মারানো টা দেখে যা, পরে কাজে লাগবে।

আমি গিয়ে দেখি, রতু ঘুম জড়ানো চোখে আমাকে জিজ্ঞেস করলো, “ছোট মা, বাবা, মা,দাদু কি করছে গো? এত চিৎকার হচ্ছে” ? আমি বললাম ওরা খেলা করছে তো তাই, তুমি তাড়াতাড়ি ঘুমিয়ে পড় তাহলে তোমাকে কাল একটা গল্প বলবো, আমি কোনরকমে রতুকে ঘুম পাড়িয়ে দরজা বন্ধ করে এঘরে চলে এলাম।

কোনো রকমে ল্যাঙটো হয়ে ওদের পাসেই গুদ কেলিয়ে বসলাম। দিদিভাইয়ের নড়াচড়া একদম বন্ধ, সমু উবু হয়ে বসে দিদিভাইয়ের কোমর টা দু সাইড থেকে চেপে ধরে রেখেছে, কয়েক ফোঁটা নারকেল তেল পোঁদ আর বাঁড়ার মাঝে দিয়ে দিল।
দিদিভাইয়ের মাইগুলো বিকাশের বুকে চেপে আছে, মুখে আঃ আঃ আঃ আঃ ইসসসস উরি উরি উরি মাগো ওমাগো ওমাগো আইইইইই উসসসস উসসসস বাবারে মরে যাবো গো, আঃ আঃ আঃ আঃ ছাড়া আর কোন শব্দ নেই।
বিকাশ : বাবা, তুমি মাগী টা কে ঠাপাতে শুরু করো, আমি তলঠাপ দিচ্ছি।

সমু : সুমি তুই মাগী টা কে দিয়ে তোর গুদ টা চাটা করা তো, আর চিৎকার করতে পারবে না।
আমি নীলডাউনের মতো হাটু গেড়ে বসে আমার গুদ দিদিভাইয়ের মুখের কাছে নিয়ে গেলাম, বিকাশ মা য়ের পিঠ টা একটু আলগা দিল, আমি রমার চুলের মুঠি টা ধরে রাখলাম আমার গুদের কাছে, যাতে মাথাটা না সরিয়ে নিতে পারে। আমি গুদ টা এতটা চেপে রাখলাম রমার মুখের আওয়াজ বন্ধ হয়ে গেছে, ততক্ষণে সমু গদাম গদাম করে রমা কে ঠাপিয়ে চলেছে, সমু যেই একটু থামছে, বিকাশ তলঠাপ শুরু করছে। আমি নিজের গুদের কোয়া দুটো আরো ফাঁক করে দিলাম, থাই বেয়ে অঝোর ধারায় রস খসছে। মিনিট কুড়ি পর সমু ঠাপের গতি ভীষণ বাড়িয়ে দিলো, ঠাপের চোটে রমা নিজের মুখ টা আমার গুদে ধরে রাখতে পারছেনা, সমু আর একটু তেল দিয়ে থপাস থপাস করে চুদে যাচ্ছে, ঠাপের গতি তে বুঝে গেলাম সমুর ধোনের ডগায় ফ্যাদা চলে এসেছে, বিকাশ কে বললো “বেটা আমি মাল ছাড়ব তুই ও ছাড়, একসাথে মাগী কে ফ্যাদায় চান করাব”।
মা গো ওহহহহহ ইস্ ইস্ ইস্ ইস্ মা, আমার গুদুরানী মা, আঃ আঃ আঃ আঃ, মাগী রেন্ডি, খানকি চুদি, নে এবার তোকে ফ্যাদায় চান করাব। গোটা ঘরে ছপ ছপ ছপ ছপ, পচ পচ পচ পচ, ছপ ছপ ছপ ছপ আওয়াজ। সমু খাট থেকে ছিটকে নিচে নেমে এলো, সাথে সাথে বিকাশ দিদিভাই কে এক ঠ্যালায় সরিয়ে সমুর পাসে দাঁড়িয়ে, বাপ বেটা দুজনেই সমান তালে বাঁড়া খিঁচচ্ছে। রমা নিচে বসে, দুহাতে দুজনের বিচিগুলো চটকাচ্ছে। সমু রমার চুলের মুঠি ধরে, নে মাগী মুখটা হাঁ কর, আঃ আঃ আঃ আঃ, আইইইই ইসসসসসস উসসসস উসসসস উহহহহহ, করতে করতে রমার মুখে ফ্যাদা ছাড়লো, প্রায় একই সাথে বিকাশ, ও শালী বোকাচুদি খানকি, খিস্তি করতে করতে ফ্যাদায় ভরিয়ে দিল রমার মুখ।

রমা বাথরুম থেকে মুখ ধুয়ে বিকাশের বুকে মাথা রেখে শুলো, আমি একটা সিগারেট ধরিয়ে সমু কেও একটা এগিয়ে দিলাম।

রমা : ও সুমি, যা না রে, আমাকে একটা পান এনে দে।

আমি ল্যাঙটো হয়েই ঘরের বাইরে গিয়ে ফ্রিজ থেকে একটা পান এনে দিলাম। রমা মুখে পান টা গুঁজে “দেখ বাপ বেটা কত জোরে চুদলো, এখন আর কারো মুখে কোন কথা নেই”

সমু : তোমার কি ইচ্ছে, আর একবার গুদে বাঁড়া নেবে?

রমা : ও বাবা, একদম না, বিকাশ তলঠাপ মেরে মেরে আমার গুদের কোয়া দুটো ব্যাথা ধরিয়ে দিয়েছে।

বিকাশ : মা, তুমি ও বা কম কিসে, কতবার আমার বাঁড়ায় গুদের কামড় বসালে।

সুমি : ওটাই তো আমাদের মেয়েদের অস্ত্র, গুদের কামড় না বসালে, এখনো তো ফ্যাদা ফেলতে না।

রমা : আমার একটা পারমিসন নেওয়ার আছে তোমাদের বাপ বেটার কাছে।

বিকাশ : কি পারমিসন দিতে হবে বলো? আমার গুদুমণি মা।

রমা : স্যোশাল মিডিয়ায় আমার এক বন্ধু আছে, রজত। ও অনেক দিন ধরেই আমাকে লাইনে নামতে বলছে, ওর মা সুজাতা, বৌ রিমা অনেক দিন ধরেই লাইনে কাজ করছে, কিন্তু ওরা কেউই পোঁদ মারাতে পারে না, সেজন্য ওদের রেট, নাইটে চার/পাঁচ হাজারের বেশি ওঠে না। সুজাতা ও একদিন আমাকে ফোনে বললো,- বিদেশি কাষ্টমার গুলো ওরা ধরতে পারছে না।

সমু : তোমার গুদ তোমার পোঁদ, একমাত্র তুমিই এর ডিসিসন নিতে পার। শুধু সুমি কে এখনই লাইনে নামিও না। আমি বছর দুয়েক পর পারমানেন্টলি এদেশে ফিরে এসে ওর পেট বাঁধিয়ে দেব, তার পর দেখা যাবে।

বিকাশ : মা আমারও কোন আপত্তি নেই। কিন্তু ডেইলি গুদ মারালে খুব তাড়াতাড়ি গুদ হলহলে হয়ে যাবে।

রমা : আমি রজতকে বলে দিয়েছি, উইকলি একটা করে পোগ্রাম করব। পার শট দশহাজার, নাইটে ত্রিশ হাজার আর পোঁদ মারালে চল্লিশ হাজার। এর বাইরে রজত, ওর কমিশন নিয়ে নেবে।

সুমি : কেউ যদি বাড়িতেই কাজ করতে চায়?

রমা : তা তে আমারই সুবিধা, সুজাতা কে তো আজকাল বাইরে যেতেই হয় না। সন্ধ্যা বেলায় বাড়ীর গেটে সেজে গুজে দাঁড়ায়, দু তিনটে কাষ্টমার পেয়েই যায়।

সুমি : না রে দিদিভাই, গেটে দাঁড়ালে, ওই এক দু হাজারের কাষ্টমার পাবি, তুই সফিস্টিকেটেড মাল টার্গেট করে, দু একজনের রক্ষিতা হয়ে যেতে পারলে আর কোন চিন্তা নেই।

রমা : না না বাঁধা মাগী হয়ে থাকতে পারব না, ঘরে দু দুটো স্বামী, এক সতীন নিয়ে ভরা সংসার।

সমু : আগে থেকে এত শত চিন্তা করে লাভ নেই, আগে লাইনে নামো, দু চারটে পোগ্রাম কর, দেখবে এমনিই প্রচার হয়ে যাবে।

রীতা : তোর কথা শুনে তো আমি বোবা হয়ে যাবো রে, আমার তো মাথা ঘুরতে শুরু করলো। তাহলে, সমু নেই বলেই তুই এখনো পেট বাঁধাস নি? আর তোর দিদিভাই এখন রেন্ডি গিরি করে নাকি?

সুমি : মা তোমার প্রথম প্রশ্নের উত্তর হচ্ছে “হ্যা”, আমি সমু কে কথা দিয়েছি, “তুমি দেশে ফিরে আমার পেট করে দিও”।

আর দ্বিতীয় উত্তর হচ্ছে, ছেলেরা আমাদের মেয়েদের সাথে ফোর প্লে বা চোদার সময়, রেন্ডি, মাগী, খানকি বলে ডাকতে আনন্দ পায় বা ভালবাসে। এখন সময় অনেক বদলে গেছে মা, এখন এটা কে এসকর্ট সার্ভিস বলে, এবং সফিস্টিকেটেড মেয়েরা স্বামীর পারমিসন নিয়ে এই সার্ভিস প্রোভাইড করছে। মা, গুদের থেকে বড় ব্যাঙ্ক আর কিছু নেই, এ ব্যাঙ্কে উইদাউট ডিপোজিট যখন খুশি টাকা উইথড্র করতে পার। আজকের দিনে শয়ে শয়ে সেলিব্রেটি হাসতে হাসতে সার্ভিস দিচ্ছে। দিদিভাই নিজে সেলিব্রেটি স্ট্যাটাস বিলঙ করে। দিদিভাইয়ের সমস্ত ফোন বিকাশ রিসিভ করে, রেট ঠিক করে, গর্বের সাথে মায়ের (বৌ) দালালি করে।
বুদ্ধিমান মেয়ে রা স্বামী কে চিট করে না, যা কিছু করে স্বামীর সাথে কনসাল্ট করেই করে, লাইফ এনজয় করে। সাবস্ট্যানডার্ড মেয়ে রাই পরিবার কে লুকিয়ে এখানে ওখানে মুখ মেরে বেড়ায়। পাঁচ সাত বছর পর রাস্তার কুকুরের মত ঘুরে বেড়ায়। তোমাকে অনেক জ্ঞ্যান দিলাম,

এবার বাকি টুকু শোন —

সমু যে কদিন ছিল ভীষন আনন্দে কাটলো, যাবার আগের দিন সকালে সমু বললো, “সুমি কাল চলে যাব, আজ রাত্রে তোর পোঁদ মারব” আমি ভয় পেলেও, উৎসাহ ছিল, দিদিভাই যদি পারে আমাকেও পারতেই হবে। মনের কোণে একটা ভাবনাও কাজ করছিল, এখন থেকে পোঁদ মারাতে না হেবিচুয়েট হলে, ভবিষ্যতে লাইনে নামলে ভালো রেট পাব না। দিদিভাই খুব সাহস দিয়েছিল, তুলো তেলে ভিজিয়ে আমার পোঁদের খাঁজে ঢুকিয়ে দিল “এখন থেকে তেলে ভিজিয়ে রাখ পোঁদটা, দেখবি রাতে বাঁড়া ঢোকালে কষ্ট কম হবে”।

কোথায় কম? তিন দিন হাগতে পারিনি। সে রাত্রেই সমু ঠাকুর ঘরে আমার মাথায় সিঁদুর পরিয়ে দিল, “আমি না আসা অব্দি তুই পেট করিস না”

আমি বিকাশ কে ইসারা করলাম, বিকাশ সিঁদুর নিয়ে মায়ের সিঁথি তে পরিয়ে দিল। রমা মাথায় ঘোমটা দিয়ে বিকাশ কে বললো, “তোমাকে প্রনাম করতে পারব না, তবে ঈশ্বর সাক্ষ্যী আজ থেকে তুমি আমার দ্বিতীয় স্বামী।”

আমি সমু কে ঘরে নিয়ে গিয়ে ওর বুকে মাথা ঢুকিয়ে খুব কেঁদেছিলাম “তুমি না আসা অব্দি আমার পেট বাঁধবে না, তুমি তাড়াতাড়ি এসো”।

বিকেল বেলায় দিদিভাইয়ের একটা ফোন এল, দিদিভাই ইসারায় বলল, রজতের ফোন। আমরা শুধু একদিকের কথা গুলোই শূনতে পাচ্ছি,

রমা : আরে না না, তোমার চিন্তা নেই, আমি বেষ্ট সার্ভিস দেব, তুমি চল্লিশ আমাকে ট্রান্সফার করে দিতে বল। আমি ডট নটায় হোটেলে পৌঁছে যাব।

ফোন কেটে রমা জানাল, সুজিৎ, ছেলে টার নাম ২৩/২৪ বছর বয়েস, এক বছর রজতের বৌ রিমা কে কেপ্ট করে রেখেছিল, এখন একটু ভারী পাছার মিড এজেড মহিলা চাইছে, আমাকে যদি পছন্দ হয় তাহলে প্রতি রবিবার আমি বুক্ড থাকব।

দু বছর হয়ে গেল সুজিৎ রমা কে এখনো ছাড়েনি, এখন তো খুব করে ধরেছে রমা র পেট করার জন্য।

মা, আমার দুবছর বিবাহিত জীবনের সব ঘটনা তোমাকে বললাম, আমি কাল ফিরে গিয়ে বিকাশ আর রমা কে, তোমার সজলের সাথে বিয়ে তে সম্মতির কথা জানাব, ওরাই দেখবে সমন্ধ নিয়ে হাজির হবে।
গতকালই হেয়ার স্টুডিও থেকে চুল টা সেট করিয়ে এলাম, স্টুডিও র মেয়ে টাও আমার পাছা অবধি চুল আর চুলের গোছ দেখে খুব তারিফ করলে। ” রীতাদি তোমার চুল দেখেই ছেলেরা প্রেমে পড়ে যাবে “।
মনে মনে ভাবলাম আর কোথায় পড়বে, পড়ে তো আছেই।
সাত সকালেই সুমি র ফোন –
সুমি : মা আমরা এক ঘন্টার মধ্যে পৌঁছে যাব। তুমি আর সজল রেডি থেকো।
রীতা : কে কে আসছিস?
সুমি : আমরা দুই সতীন, বিকাশ, রতু আর একটা কাজের মেয়ে। তোমার কিছু গার্মেন্টস নিয়ে নিও।
রীতা : গার্মেন্টস নিয়ে কি হবে?
সুমি : ফোনেই সব শুনে নেবে? তুমি নিয়ে রেখ, তারপর দেখা যাবে।
সুমি ফোন কেটে দিল, আমি সজল কে বললাম তোর দিদি, জামাই বাবু সবাই আসছে, গিয়ে স্নান টা করে নে। খুসিতে সজলের মনে লাড্ডু ফুটছে , আর চোখ আমার বুকের উপর।
সবাই হৈচৈ করতে করতে বাড়ি এলো, রমা আমার গালটা টিপে দিয়ে জড়িয়ে ধরলো ” আমি খুব খুসি হয়েছি গো, আমাদের সব ঘটনা সুমি র কাছে শুনবে “।
বিকাশ রতু কে, আমাকে দেখিয়ে বললো এই দেখ, এটা তোমার মামীমা । আমি লজ্জায় মুখ ঢেকে এক দৌড়ে সোজা গিয়ে দোতলার বারান্দায়। রমা সুমি কে বললো, ” ” যা মা কে নিয়ে আয়, এই সময় মেয়েদের লজ্জা হওয়া টাই স্বাভাবিক। আচ্ছা আমি যাচ্ছি, আমি রীতা কে নিয়ে আসছি “।
রমা দি এসে আমার গালটা টিপে– ” তুমি তো ভাগ্যবতী গো, তোমার বর (ছেলে) ব্যান্ডপার্টি বাজিয়ে, ধুতি পরে টোপর মাথায় তোমাকে বিয়ে করতে যাবে। বিকাশ তো শুধু ঠাকুর ঘরে আমার মাথায় সিঁদুর পরিয়ে ছিল। পরে পরে তুমি সব জানবে।” আমি মনে মনে ভাবলাম, আমার সব জানা হয়ে গেছে।
রমা আমাকে জড়িয়ে ধরে নিচের ড্রয়িঙ রূমে নিয়ে এল, বাকি সবাই আড্ডয় মশগুল হয়ে গেছে, সজল আমার দুধের উপর থেকে চোখ সরাচ্ছে না, আমি কায়দা করে আঁচলটা সরিয়ে রাখলাম, যাতে মাইটা ভালো করে দেখতে পায়। সুমি বলল মা তোমার লাগেজ রেডি আছে তো? তুমি এ কদিন আমাদের বাড়িতে থাকবে চল, সজল এ বাড়ি থেকে তোমাকে বিয়ে করতে যাবে ।
রমা : সেই ভাল, আমাদের দু সতিনের বাড়ি ই তোমার বাপের বাড়ি, আমিই তোমাকে কন্যাদান করে শ্বশুর বাড়ি বিদায় করব।
সুমি : এই সজল, এ কদিন একাই থাক, বিয়ের দিন টোপর পরে নাচতে নাচতে যাবি (চোখ মেরে)।
বিকাশ : (হাসতে হাসতে) তোমাকে অনেক গুলো বই দিয়েছিলাম, ওগুলো চোখ বুলিয়ে রেখ।
রমা : সজল আমরা কিন্তু অনেক জন কন্যা যাত্রী আসব, সব এরেন্জমেন্ট করা আছে তো?
সজল : জামাই বাবু ই রিশেপসন পার্টির জন্য একটা হোটেলের দুটো ফ্লোর বুক করে দিয়েছে।
আমি সুমিকে ফিসফিস করে বললাম, তবে আর কি, শুধু আমার গুদ কেলিয়ে পা ফাঁক করাটাই বাকি আছে।
সুমির বাড়ি পৌঁছে দেখি এলাহি কাণ্ড, নহবতের প্যান্ডাল বাঁধার কাজ চলছে। তিন তালার ফ্লোর টা রেডি করা হচ্ছে শুধু মাত্র গেষ্ট দের জন্য। লোক জন হৈ হট্টোগোল, সারা বাড়ি লাইট দিয়ে সাজানো, কয়েক দিন এসবের মধ্যেই কেটে গেল। সুমি নম্বর জোগাড় করে আমার তিন বান্ধবী কে ইনভাইট করে নিয়ে এসেছে। পরের দিন সুমি রমা মিলে আমাকে আইবুড়ো ভাত খাওয়ালো।
বিয়ের দিন সকাল বেলায় আমার তিন বান্ধবী, জবা, অতসী, ইলা র সাথে সুমি রমা দি আরো দু তিন জন জল সাইতে গেল। আমি উঠে হাত মুখ ধুয়ে একটা হলুদ তাঁতের শাড়ি, সাথে লাল ব্লাউজ পরলাম। সবাই ঘিরে ধরলো গায়ে হলুদ লাগাতে, জবা ছোট থেকেই শয়তান, একমুঠো হলুদ আমার গুদে লাগিয়ে দিল। সব কিছু চুকে গেলে জবা আমাকে আড়ালে ডেকে–
জবা : রীতা তোর গুদ তো বালের জঙ্গলে হয়ে আছে
রীতা : হ্যা রে, কাটা হয় না
জবা : এই বালের জঙ্গলে নিয়ে ছেলের সাথে গুদ কেলিয়ে শুবি? ছেলে তো গুদই খুঁজে পাবে না, ফুলসজ্জার রাত পেরিয়ে যাবে। দাঁড়া একটা কাঁচি জোগাড় করে আনি।
ঘরের দরজা বন্ধ করে, খুব সুন্দর করে জবা আমার গুদের বাল গুলো ছেঁটে দিল। গুদের দুটো কোয়ার কিনারা গুলো এত সুন্দর সাফ করে দিল, গুদ ঢাকাই রইল, কিন্তু গুদ চেতিয়ে শুলে গুদের চেরা টা পরিস্কার দেখা যাবে।
দুপুরে সবার খাওয়ার পর, সুমির ঠিক করা স্টুডিও থেকে ব্রাইড মেকআপ আর্টিস্ট এল, ফোটো শুট হলো। আমি সকাল থেকেই উপষ করে আছি। স্যন্ধে সাতটা নাগাদ জবা, ইলা অতসী কে ” চ চ রীতার বর রূপী ছেলে কে দেখে আসি ” ঘরের ভেতরেও বর এসেছে বর এসেছে সোরগোল।
আমি একবার জানলায় উঁকি দিয়ে দেখলাম, ছেলেও রীতিমতো মেকআপ করে মায়ের ভাতার হতে টোপর মাথায়, বাঁড়া ঠাটিয়ে বসে আছে।
আমাদের বাসি বিয়ের নিয়ম আছে, সকাল বেলায় পুরোহিত মন্ত্র উচ্চারণ করে যাচ্ছে, ছেলে ধানের পাইতে সিঁদুর লাগিয়ে আমার সিঁথি রাঙিয়ে ঘোমটা টেনে মুখ ঢেকে ছিল।
সুমি র বাড়ির চৌকাঠ থেকে দু আঁচল ভর্তি চাল, পেছন না ফিরে রমা দি র আঁচলে ছুড়ে দিয়ে, সজলের পেছন পেছন গাড়িতে গিয়ে বসলাম। ঠাকুর ঝি (সুমি) জানলায় মুখ বাড়িয়ে– ” তোমরা যাও আমরা ঘন্টা দুয়েক পরেই আসছি”।
দুপুরে সবাই এ বাড়িতে হাজির। ঠাকুর ঝি ( সুমি) বলল, “বৌমণি আজ কালরাত্রি,( চোখ মেরে) যা করার কাল করবে ” । সজল আর বিকাশ ভীষণ ব্যস্ত , রমা দি কেও দেখতে পাচ্ছি না, ঠাকুর ঝি কে বললাম, আমরা চার বান্ধবী একটা রূম দখল করছি, বহু দিনের পর দেখা, আমরা সারা রাত ধরে গল্প করব।
রুমে ঢুকেই ওরা সবাই ল্যাঙটো হয়ে ড্রেস চেঞ্জ করে বসল। জবা বলল, রীতা শোন, কাল বৌভাতের সন্ধ্যা থেকে সবাই কে দেখে দাঁত কেলাতে হবে, আর রাতে বরের (ছেলে সজল) সাথে গুদ কেলিয়ে শুতে হবে, এখন বেনারসি টা খুলে একটা আটপৌরে শাড়ি পর, আমার দিকে পিছন ফিরে বস তোর খোঁপা টা খুলে একটা আলগা বিনুনি করে দিই, আরামে ঘুমাতে পারবি। আমি ওদের সামনেই সব কিছু খুলে একটা আটপৌরে শাড়ি ব্লাউজ পরলাম, ইলা আমার মাই গুলো দেখে জবা কে বললো, জবা দেখ, রীতার মাই গুলো একটুও ঝোলেনি। অতসী আমার পাছায় একটা চাপড় মেরে,—- কাল থেকে মাগী দেখবি, পাছা টা আরো খোলতাই হবে (হাসতে হাসতে)। তবে যাই বল রীতা, কারো নজর না লাগে, তোর ভাগ্য ভীষণ ভালো রে, সজলের মতো বর (ছেলে) পেয়েছিস, আমি তো জীবনে বর ই পেলাম না।
রীতা : কেনো রে, তোর তো একজনের সাথে প্রেম ছিল জানতাম।
অতসী : ওই প্রেমই আমার কাল হলো, অতি বেশি সতি হবার চেষ্টা করেছিলাম । দু মাসের পেট নিয়ে বাড়ি থেকে পালিয়ে মন্দিরে বিয়ে করলাম, পরেরদিন আমাকে বেশ্যাবাড়ি তে বেচে দিল। সাতদিন শুধু কেঁদেছি, ওখানের বাকি মেয়ে রা আমাকে খুব ভালোবাসত। ওই দিন গুলোর কথা আর মনে রাখতে চাই না, আমিও এখন লাইন ছেড়ে দিয়ে একজনের বাঁধা মাগী হয়ে আছি, এখন আমার আর কোন দুঃখ নেই। সে বুড়োই আমাকে একটা বাড়ি কিনে দিয়েছে। মেয়ে গ্রাজুয়েশন কমপ্লিট করে, মাস ছয়েক হলো লাইনে নেমেছে। গত মাস থেকে রেট বাড়িয়ে নাইটে পনের হাজার করে নেয়।
রীতা : পোঁদ ও মারায় নাকি?
অতসী: না রে, এখনো পোঁদ মারাতে পারে না। তবে মেয়ে কে বলে দিয়েছি, পোঁদ মারাতে শিখে গেলে নাইটে পঁচিশ হাজারের কম নিবি না, সতিপোনা করে কোন লাভ নেই।
ইলা সব শুনে বলল, বেশ করেছিস। পুরুষদের কাছে কখনো বেশি সতিগিরি দেখাতে নেই। দিনকাল আমূল বদলে গেছে। বর যদি লিবারেল হয়, তবে তাকে চিট না করে গুদ পোঁদ কেলিয়ে টাকা রোজগার কোন অন্যায় নেই। আমি তো ঘরেই ভাড়া খাটি। বর ই কাষ্টমারের সাথে রেট ফাইনাল করে। ছেলেও মাঝে মাঝে কাষ্টমার দেয়। মেয়ে ছোট, ও তো এখন থেকেই একপায়ে দাঁড়িয়ে, লাইনে নামার জন্য। আমি বললাম দাঁড়া মা, তোর পরীক্ষা হয়ে যাক, আগে তোর দাদা কে দিয়ে তোর গুদের সীল টা ফাটিয়ে নে তারপর। দেখি, ওর হায়ার সেকেন্ডারি পেরিয়ে গেলে ওকে লাইনে নামিয়ে দেব। দু বছর লাইনে থাকলে আট ঘাট সব বুঝে যাবে, তারপর ওকে ঘরেই ভাড়া খাটাব।
অতসী : না রে ইলা, ছেলে কে দিয়ে মেয়ের সীল ফাটাস না। আনকোরা মেয়েদের সীল ফাটানোর আলাদা রেট হয়। তোর মেয়ের ছবিতে যা গড়ন দেখলাম, তাতে এক দেড় লাখ টাকা রেট পাবি।
তোদের কথা শুনে মনে হচ্ছে ঠাকুর ঝি (সুমি) ঠিকই বলে, গুদের থেকে বড় ব্যাঙ্ক আর কোথাও নেই। জবা তুইও কি লাইনে নেমেছিস?
জবা : সে ভাগ্য আমার হলো কই? মেয়ে পেট বাঁধিয়ে সাত মাসে ঘরে এলো, জামাই আসা যাওয়া করতো। একদিন মেয়ে বলল, মা তোমাকে একটা কথা বলার ছিল, কিন্তু বলতে পারছিনা। আমি বললাম, বল না কি বলবি, মেয়ে আমতা আমতা করে বলল ” আমি এখন ঠিক মতো তোমার জামাই কে সাথ দিতে পারি না, তুমি যদি কয়েক মাস তোমার জামাই কে সামলে দাও”। সব শুনে আমার বুড়ো বর টাও বলল, আমি আজকাল ঠিকঠাক তোমার গুদ মারতে পারি না। জামাই যদি চোদে, সে তো ভালো কথা। তুমি আর না করো না জবা। চোখ কান বুজে জামাই কে নিয়ে বিছানায় উঠলাম। সে উঠা এখনো চলছে, ২০ সালে জামাই পেট বেঁধে দিল, এক বছরের ছেলেকে মেয়ের কাছে রেখে তোর বিয়েতে এলাম। আমরা মা মেয়ে দুই সতীন।
ইলা, অতসী এবার শুয়ে পড়, কাল রীতা র খুব ধকল যাবে। তবে যাই বল রীতা, তোর ছেলের যা চেহারা দেখলাম, তাতে মনে হয় কাল তোর গুদে পোঁদে ব্যাথা ধরে যাবে।
রীতা : গুদের ঠাপ সামাল দেওয়া যায় রে, কষ্ট হয় পোঁদ মারাতে, আর এখনকার ছেলেগুলোও তেমনি, পোঁদ না মারলে ওদের ভাত হজম হয় না।
সকাল বেলায় ঠাকুর ঝি দরজায় টোকা দিচ্ছে, দরজা খুলতেই ঠাকুর ঝি আমার গালটা টিপে দিয়ে ” কালরাত্রি শেষ, যাও তোমার বর ডাকছে “। –আমি আমাদের বেড রুমে গিয়ে ” হ্যা গো তুমি আমাকে ডাকছিলে ” ?
সজল : (জড়িয়ে ধরে) হ্যা গো মা, তোমাকে ডাকছিলাম
রীতা : তুমি কি আমাকে সব সময় ম্যা ম্যা করবে নাকি?
সজল : না না, সবার সামনে রীতা, কেউ না থাকলে ‘গুদু সোনা ‘ কিন্তু বিছানায়, আমি আমার মাকে, মা মা বলে গুদ মারব। এখন একবার গুদ টা খোল না মা।
যাহ্! দুষ্টু কোথাকার, বাড়ি ভর্তি লোক। সব লোক যাক, তারপর তুমি আমাকে ল্যাঙটো করে তোমার নিজের করে নিও। মনে মনে বুঝলাম, ছেলে গুদের নেশায়, কোন কারণ ছাড়াই ডাকছিল।
সন্ধ্যায় জমজমাট রিসেপশন পার্টি রাত এগারোটা অবধি চলল। ঠাকুর ঝি সুজিৎ বলে একটা ছেলের সাথে পরিচয় করিয়ে দিল, ও গিফ্ট দিয়ে চলে যাওয়ার পর ঠাকুর ঝি বলল ” এই হচ্ছে রমার নাঙ, খুব করে দিদিভাই কে ধরেছে বিয়ে করার জন্য ” সুজিৎ ও দেখলাম রমার পেছন ছাড়া হচ্ছে না।
পার্টি শেষে ইলা, জবা, অতসী, ঠাকুর ঝি আমাকে রুমে ঢুকিয়ে দিয়ে চলে গেল। আমি মাথায় ঘোমটা টেনে বসে রইলাম। বরের দেখা নেই।
বিছানায় গোলাপ পাপড়ি ছড়ানো ফুলের মশারির ভিতর, আমি ঘোমটা টেনে আধ ঘণ্টার উপর বসে আছি। ঠাকুর ঝির গলা কানে এলো, ” ভাই তুই কি রে? বৌমণি কখন থেকে বসে আছে। ”
ছেলে ঘরে ঢুকে আমার ঘোমটা উঠিয়ে গালে চুমু খেল।মাই টা আলতো আলতো করে টিপে দিচ্ছে। আমি একটু ছদ্ম রাগ দেখিয়ে, অভিমানের সুরে– “এত ক্ষনে তোর আসার সময় হলো” ? সব গেষ্টদের সিঅফ করে আসতে, একটু দেরি হলো মা। ছেলে পাঞ্জাবির পকেট থেকে একটা সোনার নেকলেস আরেক টা সোনার খোঁপা র জাল প্রেজেন্ট করল। মা পরে দেখাও, দেখি তোমায় কেমন মানাচ্ছে। তুই দিয়েছিস, তুই পরিয়ে দে। ছেলে আমাকে আয়নার সামনে দাঁড় করিয়ে পেছন থেকে নেকলেসের এস টা ঠিকঠাক আটকে দিল, কিন্তু খোঁপার জাল টা কিছুতেই লাগাতে পারছেনা। তুই ছাড়, এটা আমি লাগিয়ে নিচ্ছি।
আমি খোঁপার জালটা লাগিয়ে ছেলের দিকে ঘুরে — “দেখ আমাকে মানাচ্ছে? পছন্দ হয়েছে তোর”?
সজল : তোমাকে, দিদির বিয়ের আগে থেকেই আমার পছন্দ মা। দিদির বিয়ের পর জামাই বাবু কে বলেও ছিলাম , মা কে যদি না পাই, জীবনে অন্য কাউকে বিয়ে করতে পারব না।
মা : কেন রে? তোদের আজকালকার ছেলেরা শুধু মায়েদের উপরেই ক্রাশ খাস কেন? তোদের বয়সি মেয়েরাই তো তোদের সাথে মানাবে ভালো।
সজল : মা, কাকে কেমন মানালো, সেটা দিয়ে জীবন চলে না। আমার এক দুজন বন্ধু ছাড়া বাকি সবাই মা কে হয় বিয়ে, না হয় রেজিস্ট্রি, নয় তো কালী বাড়ি তে বিয়ে করে ভাড়া খাটাচ্ছে।
মা: মা দের পর পুরুষের ঠাপ খাওয়াচ্ছে?
সজল: এটাই ট্রেন্ড মা, এটাই স্ট্যাটাস। আমার এক বন্ধু, তার মা কে লাইনে নামতে দেয়নি, সেই মা, ছেলে কে ছেড়ে চলে গিয়েছিল, অনেক সাধ্য সাধণা করে মা কে ফিরিয়ে এনেছে, সে মহিলা ছেলে কে চাকরি ছাড়াতে বাধ্য করে নিজের দালালি করায়। এখন সেই আন্টি শহরের নামজাদা রেন্ডি।
এসব কথা ছাড় মা, তুমি আগে ল্যাঙটো হও।–
ফুলসজ্জার রাতে আমি নিজে ল্যাঙটো হবো–
আচ্ছা আমি তোমাকে ল্যাঙটো করে দিচ্ছি —
তুই লাইট টা নিভিয়ে দে না , এত কড়া লাইটে আমার বুঝি লজ্জা লাগবে না —
গুদুসোনা, পুরো অন্ধকার করে দিলে, তোমার মাই, ‍কালচে গোলাপি মাইয়ের বোঁটা, সমুদ্র গভীর নাভি, বুকে আলোড়ন তোলা পাছা, আর আর আর – তোমার রাজসাহী খানদানি বালে ভরা গুদ, কি করে দেখব?– এই বদমাশ, আমার গুদ বালে ভরা তুই জানলি কি করে?–
জানা যায় মা, জেনে নিতে হয়।–
ছেলে এক এক করে আমার সমস্ত শাড়ি, সায়া, খুলে দিচ্ছে, শেষে প্যান্টি টা খোলার জন্য পাছার নিচে হাত দিয়ে, ” মা পাছাটা একটু তোলো তো” আমি ততক্ষণে লজ্জায় দুহাতে মুখ ঢেকে নিয়েছি। ছেলে আবার বলল “মা পাছাটা তোলো” –আমি কোনো সাড়া না দিয়ে চুপ করে মুখ ঢেকেই শুয়ে রইলাম। ছেলে কাতর কন্ঠে “ও মা, মা গো, কোমর টা একটু তুলে ধরো” ছেলের আকুতি র কাছে হার মানতেই হলো।
কোমর তোলা দিয়ে প্যান্টি টা খুলতে দিলাম। গুদের ভিতর রসের বন্যা বইছে, ইসসস, ছেলে বুজে নেবে, মা রস খসিয়ে দিয়েছে। নিজেই নিজেকে স্বান্তনা দিলাম, বুঝলে বুঝবে, মা কে বিয়ে যখন করেছে তখন মায়ের গুদের জলে হোলিও খেলতে হবে।
আমি পা দুটা টান টান করে চোখ ঢেকে শুয়ে আছি, আমার ভাবনা ছেলেই ব্যাক্ত করলো- ‘মা তোমার গুদ থেকে কত রস বেরিয়েছে’ চোখটা একটু ফাঁক করে দেখলাম ছেলে পাজামার দড়িটা খুলছে, — ‘যাক বাবা, এবার বাঁড়াটা ঢুকিয়ে ৫/৭ মিনিট খুচুর খুচুর করে আমাকে নিষ্কৃতি দেবে ‘।
এক একটা সেকেন্ড মনে হচ্ছে এক এক যুগ পেরোচ্ছ, কান পাতলে বুকের ভিতর ঢিপ ঢিপ আওয়াজ শোনা যাবে। অধির অপেক্ষায় ইচ্ছে করছে ছেলে কে চিৎকার করে বলি– বাবা দে না, তোর বাঁড়াটা আমার গুদের অতল গহ্বরে ঢুকিয়ে।
বন্ধ চোখে অভিজ্ঞতায় অনুভব করলাম বাঁড়া নয়, ছেলে পরম মমতায় মায়ের রস ছাড়া গুদ জিভ দিয়ে নিঙড়ে চুষে নিচ্ছে। এক হাতে ঘন বাল গুলোয় হালকা টান দিচ্ছে,
ভালবাসায়,গর্বে, অহঙ্কারে আমার বুকে শিহরণ খেলে গেল। ছেলে পা দুটো আরো ফাঁক করে, গুদের কোয়া সরিয়ে সরিয়ে আমাকে স্বর্গ সুখ দিচ্ছে। সোহাগে, আল্লাদে আমি ভেসে যাচ্ছি এক স্বপ্নের রাজ্যে, ভেসে যাচ্ছে বিছানাও, আমার ছাড়া গুদের রসে। গুদের কোয়া গুলো তে ছেলের আলতো আলতো কামড়ে আমি কোমর তোলা দিচ্ছি, মায়ের কষ্ট লাঘবে ছেলেই পাছার তলায় দু হাত ঢুকিয়ে পাছাটাকে তুলে নিয়ে এক মনে আমার গুদ লেহন করছে।
ভেঙে গেল বাঁধ, ভেঙে গেল আমার শরীরি সব প্রতিরোধ, কোমর মোচড় দিয়ে আঃ আঃ আঃ ইসসসস উঃ উঃ উঃ আইইইই ওহুহুহুহু মাআআআ আইই বাবারে ইহিহিহিহি উসসস আঃ আঃ আঃ উরি উরি উরি, ছলাত ছলাত করে ছেলের মুখেই ছেড়ে দিলাম আমার গুদের গাড় রস, ছেলে শেষ বিন্দু অবধি চুষে নিল মায়ের গুদের জল। শরীরে হালকা আমেজের স্রোত বয়ে যাচ্ছে। ছেলে আমার দিকে হালকা ঝুঁকে, ” মা গো, মুখের উপর থেকে হাতটা সরাও, চোখ খোল ” ছেলের আকুতি মেশানো ডাক আর অগ্রাহ্য করতে পারলাম না। চোখ খুলে দিলাম, উলঙ্গীনি মায়ের সাথে ল্যাঙটো ছেলের আবার শুভ দৃষ্টি বিনিময় হলো।
এক ঝলকে দেখলাম ছেলের বাঁড়াটা বেশ বড়, উপরের ছালটা ছাড়িয়েই রেখেছে। বিচি গুলো বেশ ঝোলা ঝোলা বাঁড়াটা উর্দ্ধ মুখি হয়ে তির তির করে কাঁপছে। চোখে চোখেই ছেলেকে গুদ মারার আমন্ত্রণ করলাম, ছেলেও বিনা বাক্যবায়ে সে আমন্ত্রণ সানন্দে গ্রহণ করলো। আমি একটা বালিশ ছেলে কে এগিয়ে দিয়ে শুয়ে আছি, ছেলে বালিশ টা নিয়ে আমার পাছার তলায় সেট করে নিল। চোদার সময় কোথায় বালিশ দিতে হয়, চটি বই পড়ে সে জ্ঞান টন টনে হয়ে গেছে ছেলের।
অধির অপেক্ষার অবসান ঘটাতে ছেলে তাড়াহুড়ো করে বাঁড়া ঢোকানোর কসরত করছে, একবার, দুবার, তিনবার, প্রতিবারই বাঁড়াটা ফুটো না পেয়ে গুদের চেরা পেরিয়ে গুদ বেদিতে চলে যাচ্ছে। বুঝতে পারছি ছেলের মাগী চোদার অভ্যেস হয়নি। এসব ক্ষেত্রে বেশ্যা, রেন্ডি, মাগী, বৌ, মা দের যা কর্তব্য আমি সেটাই করলাম, হাত বাড়িয়ে বাঁড়াটা গুদের ছ্যাদায় সেট করে ছেলের দিকে ইঙ্গিত পূর্ণ চাহুনি দিলাম, ছেলেও পড়ে নিলো মায়ের নিরব চোখের ভাষা। শুরু হলো আমাদের মা ছেলের অবৈধ আদি চোদন ক্রীড়া। দর্শক বিহীন এই ক্রীড়াঙ্গনে আমরা যুগল প্রেমের কাব্য রচনা করে চলেছি। বিরামহীন ঠাপে আমার আবার রস খসালো, এতক্ষণ শুধু আমার শাঁখা, পলা একহাত সোনার চুড়ি, বাউটির ধ্বনি হচ্ছিল।
এবার সাথে যোগ হলো আমার শীৎকার, আঃ উঃ আঃ উঃ উই উই উস উস সিইইইই আঃ আঃ আঃ আঃ মাগোওওও ওহোহোহো আরিইইইই ও মা গো ও মা গো ও মা গো গুদের রসের সঙ্গে বাঁড়ার ঠাপের পচ পচ পচ পচ পচাৎ পচাৎ ফস ফস ফ্যাচ ফ্যাচ ফচাৎ ফচাৎ পচাৎ ফচাৎ। একটা আরো অষ্ফুট ধ্বনি এই সংগীত মূর্ছনায় যোগ দিয়েছে, আমাদের মা ছেলের বালের ঘর্ষণ।
কুড়ি মিনিটের সঙ্গীত মূর্ছনার শীৎকার বদলে গেল মা ছেলের চিৎকারে, মাই যুগলে যে আয়েশ অনুভূতি উপভোগ্য ছিল, তা মাই মোচড়ানতে বদলে গেল। সামনে সজল বা ছেলে নয়, সামনের জন এক পেশি বহুল শক্তিমান পুরুষ, যার নাড়ি টলানো ঠাপে আমার মুহর্মূহ গুদের জল খসে যাচ্ছে। শরীরের সমস্ত শক্তি দিয়ে পা দুটো ছেলের কোমরে পেঁচিয়ে ধরলাম, পিঠে মনে হয় আমার নখের আঁচড় কেটে গেল।
মা গোওও, ধরো মা ধরো, আমি ছেড়ে দিচ্ছি মা, ছেড়ে দিচ্ছি। আহহহহহহহহহ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ ইসসসসসস। ছাড় বাবা, ছাড়া, বিচি উজাড় করে মায়ের গুদের ভিতর ফ্যাদা ছাড়। যে ভাবে আমার সিঁথি ভরিয়ে সিঁদুর ঢেলে ছিলিস, সেই ভাবে আমার গুদ ভরিয়ে তোর বাঁড়ার ফ্যাদা ঢেলে দে।
নিঃশব্দে পাঁচ মিনিট কেটে গেল, মা ছেলে কারো মুখে কোন কথা নেই। রাত জাগা পাখিরাও বোধহয়, উলঙ্গ আর উলঙ্গীনি মা ছেলের মৌনতা উপভোগ করছে।
ছেলের মাথায় হাত বুলিয়ে, কানের কাছে মুখ নিয়ে– “বাবা উঠবি না? উঠ বাবা, কত ফ্যাদা দিলি আমার গুদ ভরে আছে, গুদ থেকে বাঁড়াটা বের কর ”
ছেলে আমার মাইয়ের উপর মাথা রেখে শুয়ে আছে।
মা তোমার আরাম হলো?– হ্যা বাবা, প্রাণ, মন, শরীর সব পরিপূর্ণ — একটা আক্ষেপ রয়ে গেল মা — কি আক্ষেপ বল–
চোদার সময় জামাই বাবু রমা মাসী কে খুব খিস্তি দেয়, জামাই বাবু বলে, চোদার সময় খিস্তি না দিলে গুদ মারার আমেজ আসে না। তুমি কি ভাববে, সেটা মনে করে আমি আর খিস্তি করলাম না।
মা: ছিঃ বাবা, মা কে কি খিস্তি দিতে হয়? (ছিনালি করে) তুমি বরং চোদার সময় ভজন গাইবে।
ছেলে একটু হকচকিয়ে, ধড়পড় করে উঠে বসে, আমার গুদের বালগুলো মুঠি করে এক টান। বোকাচুদি মাগী আমার সাথে ছিলালি হচ্ছে।
ছাড় ছাড় বাবা, লাগছে তো —
বোকা ছেলে কোথাকার, মাগী হোক বা মা হোক, মেয়েরা গুদ মারানোর সময় পুরুষের মুখে খিস্তি শুনতে ভালোবাসে।
কিন্তু তুই যদি বালগুলো এই ভাবে টানিস, একদিন দেখবি সব বাল গুলো চেঁচে দেব।
না, একদম না। তুমি বাল চেঁচে দিলে আমি তোমার গলাটা ই কেটে দেব।
আচ্ছা বাবা নে, আমার গলা কাটতে হবে না, আমি গুদ ভর্তি বাল রাখব, হয়েছে, খুসি তো?। আর একবার গুদ টা মারবি না কি?
সজল : না মা, এবার তোমার পোঁদ মারব। —
মা: না, সোনা বেটা আমার, অন্য দিন আমি তোকে পোঁদ সাজিয়ে দেব, সে দিন মারিস। আজ বৌভাতের রাত আজ তুই আমার গুদ টা ই মার। একটু দাঁড়া আমি পেচ্ছাব করে আসি। —
সজল: চলো আমি তোমার পেচ্ছাব করা দেখবো।
মা: ছিঃ, মায়ের পেচ্ছাব করা ছেলেদের দেখতে নেই।
সজল: ঠিক আছে, আমি বৌয়ের পেচ্ছাব করা তো দেখতেই পারি, কি বলো?
মা: (ছেলের নাক মুলে দিয়ে) খুব ফাজিল হয়েছিস, চল দেখবি চল, মায়ের পেচ্ছাব করা।
বাথরুমে একটা উঁচু টুলের উপর আমাকে উবু করে বসিয়ে, নিজে হাঁটু গেড়ে আমার গুদের সামনে আঁচল পেতে বসলো। নাও মা এবার তুমি মোতো। গুদের চেরাটা জবা পরিস্কার করে দেবার জন্য,ছ্যাদা টা দৃশ্যমান। গুদটা হাঁ হয়ে আছে। ছেলে সামনে থাকার জন্য গুদের ভিতরের লালচে গোলাপি আভাটা আরো সরাসরি দেখতে পাচ্ছে। আমি তলপেটে হালকা চাপ দিতেই, গুদ কোয়া দুটো তির তির করে কেঁপে উঠল, গুদ টা কুঁড়ি থেকে ফুল ফোটার মতো কোয়া দুটো দুদিকে চেতিয়ে গিয়ে ছর ছর করে মুত বেরলো, মুতের বেগ এত বেশি ছিল, সিইইইইইই আওয়াজ বেরিয়ে গেল গুদ থেকে। গুদ চিরে মুততে শুরু করলাম। মুতটা ছেলের আঁচলে না পড়ে সরাসরি ছেলের মুখে গিয়ে পড়ল। শেষ মুত টুকু ছেলে আঁচল থেকে নিয়ে অমৃত ভাবনায় পান করলো। –ছিঃ, তুই মায়ের পেচ্ছাব খেয়ে নিলি? — মা ওটা পেচ্ছাব ছিল না গো, ওটা তোমার গুদ নিঃসৃত সোনালী অমৃত ধারা। আমি তো ভাগ্যবান মা, তোমার গুদের টাটকা মুতামৃত পান করলাম। আমি টুল থেকে নেমে ছেলে কে জড়িয়ে ধরে চুমু খেলাম।
ছেলে সোহাগে আদরে, আমার গুদ বাল সব ধুয়ে দিয়ে আমাকে পাঁজাকোলা করে ঘরে নিয়ে এলো, আমি ওর গলাটা জড়িয়ে ধরে আছি। ছেলে কোলে থেকে আমাকে নামিয়ে — মা তোমাকে কোলচোদা করবো। — জী মহারাজ রাজাধিরাজ স্বামীর আদেশ অমান্য করি, সে সাহস পাই কোথায়? –ছেলে আমার মাই টা মুচড়ে ধরে “শালি আমার সাথে ইয়ার্কি হচ্ছে”।
–মা তোমার খোঁপায় ফুল, মালা খোঁপার জাল সব জড়িয়ে একাকার হয়ে গেছে। তুমি সব খুলে চুল আঁচড়ে একটা এলো ঘাড় খোঁপা করে আমার কোলে বস। –তোর যখন মা কে সাজানোর এত সখ, তুই আঁচড়ে দে। আমি আয়নার সামনে দাঁড়ালাম, ছেলে নিচু হয়ে আমার পাছা ছাপানো চুল আঁচড়াচ্ছে।
আয়না তে দেখি ছেলের বাঁড়া আগের মতো শক্ত হয়ে তির তির করে কাঁপছে।

ছেলে খাটের দেয়ালে হেলান দিয়ে, পা গুলো সামনে ছড়িয়ে বসলো। আমি ছেলের দুপায়ের মাঝে শুয়ে বাঁড়া চুষে দিচ্ছি, আরেক হাতে ওর বেশ বড় ঝোলা ঝোলা বিচি গুলো আলতো চাপ দিচ্ছি। ছেলেও সমান তালে হালকা হালকা তলঠাপ মেরে আমাকে মুখ চোদা করছে। ছেলে একটু নড়েচড়ে বসল, বুঝে গেলাম ছেলে বাঁড়া তৈরি করে নিয়েছে, মা কে চোদার জন্য। –কি রে, কি ভাবে মারবি? –মা তুমি আয়নার দিকে পিছন ফিরে আমার মুখো মুখি বসে পোঁদ নাচানো ঠাপ মারো। মানে, ছেলে সামনে পিছনে দুটো দুদিকেই দেখবে। আমি হাগতে বসার মত উবু হয়ে, এক হাত ছেলের বুকে সাপোর্ট রেখে অন্য হাতে ছেলের বাঁড়াটা গুদের ছ্যাদায় সেট করলাম, ছেলেও গুদের কোয়া দুটো হাত দিয়ে গুদ টা ফাঁক করে রেখেছে। আমি ছেলের বাঁড়ার উপর শরীর টা ধপ করে ছেড়ে দিলাম, ছেলে আইই অক করে উঠলো। –বাবা ব্যাথা পেলি? –মাগী কি ভাবে উপর ঠাপ দিতে হয় জানিসনা, শালি এখনি আমার বিচি গুলো ফেটে যেত গুদমারানি। –আমি ছেলেকে জড়িয়ে ধরে ‘সোনা বাবা আমার, রাগ করে না, বহু বছর অভ্যেস নেই তো’ আমি ছেলের রাগ কমাতে বাঁড়ার উপর পোঁদ নাচাতে শুরু করলাম। মাই গুলো ওর বুকের সাথে চেপে ওকে জড়িয়ে ধরেছি, আমার পোঁদের নাচে, ধিরে ধিরে ছেলের রাগ পড়লো। ছেলেও তলঠাপ দিচ্ছে। মিনিট তিনেকেই প্রথম জল খসিয়ে দিলাম। গুদের জল আর পোঁদের নাচনে যৌথ চোদন সঙ্গীত শুরু হয়েছে পচ পচ পচ পচ, ছপ ছপ ছপ ছপ, ফচাৎ ফচাৎ পচাৎ ফচাৎ, থপ থপ থপ থপ, ছেলেও বলল, মা শুনতে পাচ্ছ, বাঁড়া গুদের গান। হ্যা বাবা শুনতে পাচ্ছি, মায়ের ঠাপ তোর ভালো লাগছে তো বাবা? হ্যা মা খুব ভালো লাগছে, আয়নায় সব থেকে বেশি ভালো লাগছে তোমার তানপুরি পোঁদের নাচন টা।
এরপর পোঁদ ঠাপানোর দায়িত্ব টা, ছেলে নিজেই নিয়ে নিলো, তলঠাপ ও মারছে, আবার আমার পাছার তলায় হাত দিয়ে আমার পোঁদ টা তুলছে আর বাঁড়াতে বসিয়ে নিচ্ছে। আমি সেই যে ছেলেকে জড়িয়ে ধরেছিলাম এখনো অবধি সে ভাবেই ছেলের বাঁড়ায় গেঁথে বসে আছি। আমার একটাই দায়িত্ব, ছেলের বাঁড়াতে গুদের রস ছাড়া। সেটা চতুর্থ বার রাগমোচন করলাম “সোনা আমার রস বেরোচ্ছে সোনা আইইইইই, ইসসসসসসস ইসসসসসস আঃ আঃ ইস ইস ইস ইস ইস উহুহুহুহুহুহু আঃ আঃ আঃ আঃ ইস ইস ইস ইস,” রস খসা শেষ হতেই ছেলের বাঁড়াতে বার কয়েক মোক্ষম গুদের কামড় বসালাম, ছেলে চিরবিরিয়ে, শালি, বোকাচুদি খানকি চুদি, ছেলে যত খিস্তি দিচ্ছে আমি ততবার গুদের কামড় বসাচ্ছি, –ওরে শালি রে, আঃ রে হারামজাদি, গুদ মারানি, ছেলে ভাতারি, মাদারচুদি শালি রেন্ডি আঃ আঃ আঃ আঃ ইস ইস ইস ইস ইস ইস ইস আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ উঃ আইইইইই শালি মাদারি আমার বাঁড়া নিঙড়ে সব ফ্যাদা চুষে নিলি মাদারি বেশ্যা রেন্ডি মাগী। দশ মিনিট আমরা মা ছেলে জড়াজড়ি করে বসে আছি।।
ছেলের বুকে মাথা রেখে শুয়ে, ওর বুকের চুলে হাত বুলাচ্ছি। –মা আরাম পেলে? –আরাম তো পেলাম, ক জায়গায় কামড়েছিস দেখ, গলায়, দুগালে দুটো, কাঁধে দুটো, ঘাড়ে একটা। মাই গুলো তে, এত কামড়েছিস, হাতে গোনা যাবে না। আর যত গুলো খিস্তি দিয়েছিস, আমি গুনে রেখেছি, তোর ছেলে বড় হলে শোনাবো, বাবার কীর্তি। —
সজল: তুমি চাও ছেলে বা মেয়ে নিতে?
মা: কোন মা চায় না বল, ছেলের ফ্যাদায় পেট বাঁধতে ?
সজল: আমার ফ্যাদা তোমার এত পছন্দ?
মা: প্রতিটা মা ই স্বপ্ন দেখে বাবা, ছেলে বড় হয়ে মায়ের গুদ টা মেরে দেবে, মায়ের পেট বেঁধে দেবে, আমিও দেখি সে স্বপ্ন, তোর ফ্যাদায় আমার পেট হবে, সাত মাসে ঠাকুর ঝি আমাকে স্বাদ খাওয়াবে, তুই আমাকে তুলে তুলে রাখবি, সব সময় আমার যত্ন নিবি, তোকে ঘরে ঢুকতে দেখলেই আমার আদিক্ষেতা বেড়ে যাবে, তোকে কাছে পেলেই -ও গো, হ্যা গো শুনছো, করে ডাকব। তোকে রাগ দেখাব, তোর রাগ ভাঙাবো, তোর উপর অভিমান করবো, পেট বাঁধার অহংকারে হাঁটা চলাও অহংকারী হয়ে যাবে। বুঝলি কিছু হাঁদারাম।
ভোর চারটে বাজে, চ শুয়ে পড়ি, আমি ছেলের একটা হাতের উপর শুলাম, ছেলেও আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বুকের ভিতর টেনে নিল।
ঘুম ভাঙ্গলো ঠাকুর ঝি র ডাকে, মোবাইলে ঠাকুর ঝি র তিনটে মিসড্ কল। ঘড়ি তে সকাল সাড়ে এগারোটা। বর ঘুমিয়ে কাদা, ধড়ে পড়ে উঠে খুঁজে খুঁজে কোনো রকমে শাড়ি সায়া ব্লাউজ পরছি, আয়নায় দেখলাম গোটা মুখে সিঁদুর এউলে গেছে, পিঠে, গলায়, দুগালে কামড়ের দাগে ভর্তি। চুলে একটা হাত খোঁপা করে দরজা খুলে দিলাম। জবা, অতসী, ইলা, ঠাকুর ঝি সবাই হরবড় করে ঘরে ঢুকে এল।
ঠাকুর ঝি: তোমার মুখের, গলার দাগেই মালুম, সারা রাত ভাই তোমাকে কি করেছে।(হেসে)
অতসী: রীতা তোর মাসিক কবে পেরিয়েছে রে?
রীতা: বারো তেরো দিন আগে। কেন বল তো?
জবা: ন্যাকাচুদি, তোর বর যা মার মেরেছে তাতে পেট বাঁধলো বলে।
ইলা: এই শোন, আমরা সবাই ফিরবো এবার।
রীতা: আবার আসিস
অতসী: তুই ও মনের সুখে গুদ মারাস (ছিনালি করে)
ওরা সবাই বেরিয়ে গেলো, ঘরে আমি আর সুমি, –মা কালকে ভাই কতবার চুদলো? –দুবার , পোঁদ মারতে চাইছিল, আমি দিইনি। –আচ্ছা মা, একটা কাজের কথা শোন, কালকে সুজিৎ তোমাকে দেখেছে, আজ সকালে আমাকে ফোন করেছিল, তুমি কি লাইনে নামবে? ওর ভাল পার্টি আছে। ভাই কে জিজ্ঞেস করো। — ও তো এখনও ল্যাঙটো হয়ে ঘুমোচ্ছে।
সুমি: এই ভাই উঠ, দুপুর পেরিয়ে গেল, এখনো বাঁড়া ঠাটিয়ে ঘুমাচ্ছিস।
সজল: হুমম, কি হয়েছে বল
সুমি: বলছি, মা কে কি লাইনে নামাবি? ভালো পার্টি আছে। বাব্বা, তোর বাঁড়াটা কত ঠাটিয়েছে রে?
মা: তুই তো এ কদিন কাজের চাপে ব্যাস্ত ছিলিস, আমি কিচেনে সামলে নেব, তুই মারাবি তো ভায়ের কাছে গুদ টা মারিয়ে নে।
সুমি: না মা আজকে গুদ মারানোর সময় হবে না, সমু আজ বিদেশ থেকে দেশে ফিরবে। তুমি আষ্টমঙ্গলা করতে ভাই কে নিয়ে আমার বাড়ি চলে যাবে, সেদিন দেখা যাবে।
সজল: তুই যে মা কে পার্টির কাছে পাঠাতে বলছিস, কিন্তু মা তো পেট বাঁধবে বলছে।
সুমি: হাঁদারাম, এর সাথে পেট বাঁধার কি সম্পর্ক? বাজারে কি কনডমের অভাব পড়লো না কি? মা আগে লাইনে তো নামুক, আটঘাট গুলো ভালো করে জানুক। কি ভাবে কাষ্টমার ফাঁসাতে হয়, কোন এলাকায় দাঁড়ালে কাষ্টমার গাড়িতে তুলে নিয়ে যাবে, ভালো মানের বেশ্যা বা রেন্ডি হতে গেলে অনেক ছলাকলা শিখতে হবে। এসব আগে জানুক, তারপর দেখবি এক দেড় বছরের মধ্যে মা নাম করা রেন্ডি হয়ে গেছে।
তবে মা এটা কিন্তু দারুন সুখবর, ভাইয়ের ফ্যাদায় তুমি পেট করবে। আমি ও দেখি, সমু যখন পারমানেন্টলি এদেশে এসেই যাচ্ছে, ওকে বলবো এবার আমার পেট টাও বেঁধে দিক। যাইহোক আমি এবার যাই, মা তুমি রাত ৯ টায় রেডি থেকো, পার্টি গাড়ি পাঠিয়ে দেবে,আর ভাই তুই মায়ের বাল গুলো একটু ছেটে দিস, রমার কাছে শুনেছি অল্প বয়েসি ছেলে হলে, গুদের বালগুলো নিয়ে খুব টানাটানি শুরু করে।
সাড়ে আটটা থেকেই আমি রেডি হয়ে ঘর বার করছি, ডিপ কাট স্লিভলেস ব্লাউজের সাথে ম্যাচিং শিফন শাড়ি পরে সজল কে বললাম, বাবু দেখতো ঠিকঠাক মেকআপ হয়েছে কি না। ছেলে – মা শাড়ি টা আরো নাভির নিচে করে পরো, আর আঁচল টা এমন করে নাও যাতে মাইয়ের খাঁজটা ভালো মতো দেখা যায়। আরেকটা কথা ভীষণ ভাইটাল, ছেলেরা যদি, মাগী, শালি, রেন্ডি এসব খিস্তি দেয়, গায়ে মাখবে না বরং ছিনালি করে হাসবে। আমাদের মা ছেলের কথার মাঝেই বাড়ির বাইরে একটা গাড়ির হর্ন বাজলো, আমি দোতলার থেকে নেমে মাই দুলিয়ে গাড়ির সামনে এলাম, দেখেই বোঝা যাচ্ছে বড়লোক বাপের মাগীবাজ ছেলে। বড় জোর ২০/২১ বছর বয়েস হবে।
–তোমার নাম রীতা?
— হ্যা
— আমি রকি। সুমি বৌদি তোমার নাম, এড্রেস দিয়েছে। তোমার আমার নামে হোটেলে রুম বুকিং করা আছে।
আমি মিষ্টি হেসে মাই পোঁদ দুলিয়ে গাড়িতে উঠলাম, আঁচলটা ঢাকা দেবার অছিলায় একটা মাই আরো সরিয়ে দিয়েছি, যাতে রকি চোখ দিয়ে মাইটা গেলে। গড়ি চলতে শুরু করলে আমি একটা হাত ওর থাইয়ের উপর রেখে মাইটা কাঁধের কাছে ঠেকিয়ে বসলাম। রকি কিং সাইজের বিদেশি সিগারেট ধরিয়ে আমাকেও অফার করল।
রুমে ঢুকেই রকি আমাকে একটা বিদেশী সিগারেট কেস, লাইটার আর বিদেশী সিগারেট প্যাকেট গিফ্ট করল।
রকি: তোমার সিগারেট খাওয়ার স্টাইলটা এত সেক্সী, সেই জন্য তোমাকে প্রেজেন্ট করলাম।
রীতা: (ছিনালি করে) আমার আর কি কি সেক্সী।
রকি: মাই, ভারি পাছা, আর স্লীম কোমর ভীষণ সেক্সী। গুদ টা তো এখনও দেখিনি, সেটা বলতে পারব না।
রীতা: তোমার ইচ্ছে থাকলে দেখে নাও।
রকি শাড়ি শায়া উপরে তুলে আমাকে শুইয়ে দিয়েই হরবড় করে আমার প্যান্টি কোমর থেকে নিচে নামিয়ে দিল। ওঁর হড়বড়ানিতে বুঝে গেছি, চোদন খেলায় এ ছেলে বেশিক্ষণ টিকবে না। ওর বাঁড়াটা ঠাটানোই ছিল, কোনরকমে আমার শাড়ি তুলেই বাঁড়াটা আমার গুদে গেঁথে দিলো, আমার প্রথম জল তখনো খসেনি, ওর ছটফটানি দেখে, দিলাম এক মোক্ষম গুদের কামড় ওর বাঁড়ায় বসিয়ে। এক কমড়েই রকি কাত, আমিই উপযাজক হয়ে একটা মাই ওর মুখে ধরিয়ে দিলাম। আমার কচি নাগর মাইও চুষছে গলগল করে ফ্যাদাও ছাড়ছে। বুকে জড়িয়ে ধরে রাখলাম।
আমার বুকে একটা ভালোলাগার এক অদ্ভুত তৃপ্তি অনুভব করছি, প্রথম পক্ষের বর কে দিয়ে চুদিয়ে এক ছেলে এক মেয়েকে গুদ দিয়ে বের করেছি, সেই ছেলে কে বিয়ে করে ভাতার বানিয়েছি, আজ অন্য পুরুষের ফ্যাদা গুদে নিয়ে আমি রেন্ডি হলাম।
রকি আমাকে পঁচিশ হাজার টাকা দিয়ে বাড়িতে নামিয়ে দিল।
রকি: ডারলিং আবার দেখা হবে তো?
রীতা: সিয়োর বেবি। তুমি ফ্রি থাকলে ফোন করো, নাইট ওভার করা যাবে।
ঘরে ঢুকতে না ঢুকতেই সুমির ফোন, –মা পেমেন্ট ঠিকঠাক পেয়েছো তো? কেমন লাগলো?
— আনন্দ টা তোকে ভাষায় বোঝাতে পারবো না রে, রেন্ডি হতে পেরে গর্বে আমার বুক ভরে যাচ্ছে। বেশ্যা হবার যে এত আনন্দ আগে কখনো বুঝিই নি রে।
পায়ে আলতা, মাথায় সিঁদুর, তাঁতের শাড়ি পরে ঘোমটা দিয়ে, বরকে নিয়ে আষ্টমঙ্গলা করতে সন্ধ্যা বেলায় বাপের বাড়ি (সুমির বাড়ি) পৌঁছালাম। রমা দি, সুমি আমাকে দেখে জড়িয়ে ধরলো। খুব খুশি হলো সবাই।
সুমি: দেখি দেখি পায়ে আলতা, মাথায় সিঁদুর দিয়ে আমার বৌমণি কে কেমন মানিয়েছে।
সমু: (হাসতে হাসতে) আমি কি বলে ডাকবো? বিকাশের দিকে থেকে তো রীতা আমার বেয়ান, সুমির দিক থেকে তো আমার শ্বাশুড়ী।
রীতা: (ছিনালি করে) আমার মেয়ে কে ঠাপিয়ে গুদে কড়া ফেলে দিয়ে এখন সম্পর্ক খুঁজছো?
সুমি: দিদিভাই, সমু, বিকাশ তোমাদের সবার জন্য একটা সুখবর আছে। এখন আমার বৌমণি বেশ্যা হয়েছে গো।
রমা: ও মা, তাই না কি? খুব খুশির খবর। কবে থেকে বেশ্যা হলে?
রীতা: এই তো সবে লাইনে নেমেছি।
রমা: রেট কত রেখেছ?
রীতা: গুদে সাত, পোঁদের জন্য দশ, নাইটে কুড়ি।
রমা: ভালো করেছো। বাজার টা ধরে নাও, পরে রেট বাড়িয়ে নিলেই হবে।
সমু: (চোখ মেরে) তা, শ্বাশুড়ী, আমার জন্য কি রেট রেখেছ?
রীতা: বোকাচোদা জামাই আমার, রাতভোর আমার মেয়ের পোঁদ ফাটাচ্ছো, এবার আমার দিকে নজর।(হাসতে হাসতে)
সুমি: সমুর জন্য আমি এখনো লাইনে নামতে পারলাম না , সমু তুমি এবার আমার পেট টা বেঁধে দাও সোনা। বাচ্চা নেওয়ার আশায় আশায় আমি এখনো বেশ্যা হতে পারিনি।
রমা: এটা বল রে, তোর ভাতার, সমু তোকে নামতে দেয়নি। একটা ভালো বেশ্যা বা রেন্ডির কত কদর বল তো?
রীতা: হ্যা গো রমা দি, এটা খুব সত্যি কথা। আমি নতুন লাইনে নেমেই বুঝতে পারছি। রাস্তায় বেরোলে, কত জন পেছন ডাকে, ‘এই মাগী, এই খানকি, এই রেন্ডি যাবি’? এই আওয়াজ শুলো শুনলে আনন্দে বুক ভরে যায়।
সজল: রমা মাসী তুমি, মা, দিদি সবাই ল্যাঙটো হও না।
সবার আগে আমিই ল্যাঙটো হলাম, আমার দেখা দেখি রমা, সুমি ও ল্যাঙটো হলো। আমি সমুর দিকে ছেনালি করে –‘আমরা তিনটে মাগী কি ল্যাঙটো হয়ে সং সেজে বসে থাকব’?
সমু এসে আমার একটা মাই মোচড় দিয়ে পা ফাঁক করে দাঁড়াতে বলল। নিজেই গুদ কোয়া দুটো হাত দিয়ে ফাঁক করে জীব চালাচ্ছে। সজল দেখলাম শটান বিছানায় শুয়ে পড়েছে, সুমি নিজের গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে নিয়ে আংলি করতে করতেই ‘ ভাই তুই গুদের রসটা চাটবি না শুকনো গুদ টা ঠাপাবি ‘? না না দিদি, তুই আরেকটু আংলি কর, প্রথম জল টা খসলে তোর রস ভরা গুদ চাটবো।
বিকাশ রমার পোঁদ টা ফাঁক করে “মা, তুমি খাটে ধারে কোমর টা ঝুঁকে দাঁড়াও” — না বাবা, সোনা ছেলে আমার পোঁদ টা আর মারিস না। না গো, গুদ ই মারবো, তোমাকে কুকুর চোদা করবো।
সমুর মুখে আমার প্রথম গুদের জলটা খসালাম। সমু আমার গুদ টা আরো চিরে ধরে পাগলের মতো গোটা রসটা চুষে চেটে খেল। আমি ওকে টেনে দাঁড় করিয়ে বুকে জড়িয়ে নিয়েছি। আমার গালে একটা চুমু খেয়ে আমাকে হাঁটু গেড়ে বসিয়ে দিল, –কি গো বাঁড়া চুষে দেবো? ___না সোনা, তুমি চুলে একটা এলো খোঁপা কর, তোমার খোঁপা তে চুদবো। –এ মা, খোঁপা চোদা করলে, খোঁপা ফ্যাদায় ভরে যাবে, আমাকে আবার স্নান করতে হবে।
___বোকাচুদি মাগী নখরা করিস না তো, যা বলছি তাই কর। সমুর খিস্তি শুনে আমি খ্যেল খ্যেল করে ছিনালি হাসি দিলাম, একটা এলো খোঁপা করে সমুর দিকে পিছন ফিরে বসলাম। সমু খোঁপাটা ফাঁক করে বাঁড়াটা খোঁপার মাঝ খানে ঢুকিয়ে খোঁপা চোদা করছে। মনে মনে ভাবছি ধন্য বাবা ছেলেদের শখ। ওদিকে বিকাশ রমাকে খাটের ধারে শুইয়ে, নিজে নিচে বসে রমার গুদের কোয়া দুটো ফাঁক করে পাগলের মতো চুষে যাচ্ছে। রমা — বাবা রে, ও মা, আইইইই, ওহুহুহুহু মাআআআ ইস ইস ইস ইস আউচ ওঃ ওঃ ওঃ ওঃ আইইইইই উসসসস ‘বিকাশ রে আমার গুদ টা ঝাঁকি মারছে, আমি জল খসাব’। — বিকাশ নিজের মায়ের গুদ টা পুরো চিরে ধরে সব রস খেয়ে নিলো। সুমি রস খসিয়ে খানিক আগেই সজলের পাশে শুয়ে সজলের বাঁড়াটা খিঁচে যাচ্ছে।
সমু আমার খোঁপা চোদা ছেড়ে সুমির পাশে শুয়ে সুমির বগল চাটতে শুরু করলো, আমিও হাঁফ ছেড়ে বাঁচলাম। না হলে এখনই ফ্যাদা খোঁপা একাকার হয়ে যেত। আমি উঠে খাটের ধারে বসেছি, নন্দাই (বিকাশ), রমাকে ছেড়ে আমার মাইগুলো টিপতে লাগল, আমি আড়ষ্ট হয়ে একটু সরে গেলাম।
বিকাশ: লজ্জা পেতে হবে না রে মাগী, ওদিকে দেখ তোর বর আমার মা কে চোদার জন্যে বাঁড়া চোষাচ্ছে।
রীতা: না গো, লজ্জা পাইনি। আমরা মেয়েরা তো চোদা খাবার জন্যই তৈরি হয়েছি।
আমাকে কুত্তা আসনে বসিয়ে বিকাশ এক ঠাপে বাঁড়াটা গুদে গেঁথে দিলো। সুমি আমার মুখোমুখি হয়ে শ্বশুরের ঠাপ খেতে শুরু করেছে, সজল রমার চুলের গোছ মুঠি করে ধরে হিড়হিড় করে টেনে –“এদের সাথে তুইও কুত্তা আসনে বস মাগী”। আমাদের তিনটে মাগী কে তিন জন মিলে প্রাথমিক আলাপ পর্যায়ে ধিরে ধিরেই ঠাপাতে শুরু করেছে, শেষ কি হবে সেটা যেকোন সীল কাটা মাগী আন্দাজ করতে পারবে। আমার আর রমার মতো রেন্ডি হলে তো কথাই নেই। ঠাপের তালে তালে আমাদের তিন মাগীর ছয় মাই দুলছে, রমার মাই তো উথাল পাথাল হচ্ছে। সুমির মাইগুলোও আগের থেকে একটু বেশি ঝোলা মনে হলো।
রীতা: (হাঁপাতে হাঁপাতে) হ্যা— রে —–সু—–মি, তো—র মা—-ই—-গু—-লো এ—–তো ঝু—-ল—-লো কি ক—–রে?
সুমি: স—মু টি—পে টি—-পে ঝু—লি—য়ে—ছে গো।
সমু আবার আমার গুদে ফিরে এলো, সজল নিজের দিদির গুদে, বিকাশ গেল রমার গুদে। বুঝতে পারছি, ওরা এভাবেই গুদ পাল্টা পাল্টি করে চুদে যাবে। ঘর ময় ছপ ছপ ছপ ছপ, পচ পচাৎ পচ পচাৎ, থপ থপ থপ থপ আওয়াজ হচ্ছে। ছেলেদের ঠাপের চোটে আমাদের তিন মাগীর মুখের কথা আটকে যাচ্ছে, ওরা নিজেদের আলোচনা বন্ধ করেনি। ” যাই বল বিকাশ, সজল কিন্তু একটা খানদানি মাগী পেয়েছে”
সজল: সমু দা এই তিন মাগীর তিন জিনিষ সেরা। দিদির মাই, রমা মাসীর গাঢ়, আর মায়ের গুদের কামড়।
সমু: রমার মাইও সুমির মতো খাঁড়া ছিল, আমাদের বাপ বেটার টেপন, তার উপর এখন বেশ্যা হবার জন্যে মাইগুলো একটু ঢলঢলে হয়ে গেছে।
রমা: এই, এখন আমি আর বেশ্যা নই, এখন এক্সকর্ট। মাগী দের অনেক গ্রেড আছে। যারা আড়ে ঝোঁপে চোদায় তারা বারোভাতারী, যারা রাস্তার মোড়ে মোড়ে দাঁড়ায় তারা বেশ্যা। হোটেলে বুক করে যারা কাষ্টমার নিয়ে যায় তারা রেন্ডি। খুব সিলেক্টেড হাই সোসাইটি পিপল মেনটেইন করে তারা এক্সকর্ট। আর যারা বাঁধা মাগী হয়ে থাকে তারা সেই পুরুষের রক্ষিতা। তবে গ্লামার, স্টাটাস যাই বলো না কেন, রেন্ডি আর এক্সকর্ট দের ই বেশি। আর বেশ্যা হয়ে শুরু করলে কাষ্টমার বেস তাড়াতাড়ি তৈরি হয়ে যায়।
বিকাশ: আমার বন্ধুরা বলে, বিকাশ তোর মায়ের পাছা দুলিয়ে হাঁটা দেখলে, ঘরে গিয়ে না ঝাড়লে শরীর ঠাণ্ডা হয়না।
সমু: তুই আর সজল ভাগ্যবান রে, তোরা নিজের মায়ের গুদ মারছিস। প্রতিটি ছেলের উচিত বৌ থাকুক আর না থাকুক সবার আগে নিজের মায়ের গুদ মারা। মায়ের গুদ হচ্ছে ছেলেদের প্রথম অধিকার।
বিকাশ: সে জন্যই সুমি কে বিয়ে করতে যাবার সময়, আমি মা কে বলে গিয়েছিলাম ” মা তোমার সতীন আনতে যাচ্ছি”।
ওদের কথাবার্তা আর ঠাপের গতি তে বোঝা যাচ্ছে ফ্যাদা ছাড়তে বেশি সময় লাগবে না। বিকাশ সুমির গুদ ছেড়ে মায়ের গুদে, সমু সুমির গুদে গিয়ে ছিপ ফেললো, সজল আমার গুদে ফিরে এলো। আমি এটাই চাইছিলাম, যে যেখানে খুশি চুদুক কিন্তু আমার বরের ফ্যাদা আমার গুদেই পড়ুক। ওরা সবাই আমাদের তিন মাগীকে পাশাপাশি শুইয়ে যে যার নিজের মাগী কে ঘোড়ার ঠাপ ঠাপাচ্ছে। ঘর ময় আঃ আঃ উঃ উঃ ইসসসস ইসসসস উরি বাবা উরি বাবা উরি বাবা আই আই আই হিসসসসসস উরি উরি উরি উরি উরি আহিসসসসস উস উস সিইইইই আঃ আঃ আঃ আঃ শীৎকারে কান পাতা দায়। সবার আগে সমু ফ্যাদা ছাড়লো সুমির গুদে, সুমি কে দেখেই বোঝা যাচ্ছে সুমি তৃপ্তি তে পরিপূর্ণ, সমু কে জড়িয়ে বুকের উপর শুইয়ে রেখেছে।
আমার গুদের ভিতর সজলের বাঁড়াটা কেঁপে উঠলো, আমিও গুদের জল ছাড়তে প্রস্তুত, মা অহ অহ আহ উফ দে জোরে দে ফাটিয়ে দে ইস ইসস ইসসস ও মাগো ও বাবাগো ইস তোমারা দেখে যাও আমার গুদ ভাতারি ছেলে আমাকে চুদে কি সুখ দিচ্ছে। দে বাবা ঠেসে ঠেসে দে, ও সজল মনে হচ্ছে তোর ঠাপে আমি সুখের স্বর্গে ভেসে যাচ্ছি উফ উহ আহ কি আরাম, এতো আরাম আগের পক্ষের বরও চুদে দিতে পারে নাই। চোদ বাবা চোদ বলতে বলতে আমি আমার রস খসিয়ে দিলাম। রমাদি ও তলঠাপ আর গুদের কামড় দিয়ে ছেলের ফ্যাদায় গুদ ভরালো।
সমু উঠো, ফ্যাদায় তো সব ভাসিয়ে দিলে। ওদিকে দেখ, দুই বেটা কে নিয়ে দুই মা কেমন গুদ কেলিয়ে শুয়ে আছে।
সুমি: বিকাশ, আমাদের বৌভাতের রাত্রে তুমি আমাকে জিজ্ঞেস করেছিলে না? মেয়েরা আর কি ভালোবাসে? এই যে, শ্বশুর আমার গুদ ভরিয়ে ফ্যাদা দিল, কাল থেকে নিজের অজান্তেই বার বার পেটে হাত চলে যাবে, যত পেট বাড়বে তত সমুর প্রতি ভালোবাসা, আবেগ, আল্লাদ, অহংকার বাড়বে, এটাই মেয়েরা সবথেকে বেশি ভালোবাসে। দিদিভাই, বৌমণি ওদের ও একই মত।
রমা: ও সুমি, আমাকে একটা পান এনে দে না রে, একবার দেখে আসি রতু ঘুমিয়েছে কিনা।
বিকাশ: মা তোমাকে কবে থেকে বলছি, রতুর সামনেই আমাদের চোদাচুদি শুরু কর।
রমা: দাঁড়া বাবা, আরো বছর খানেক যেতে দে। এখনও ভালো করে মাই উঠেনি, গুদে ঠিকমতো বাল গজায়নি। ঘুমিয়ে গেলে আমি ওর গুদ ফাঁক করে দেখেছি, একটা পেন্সিল ও ঠিক মতো ঢুকবে না।
সুমি: দিদিভাই বাজে কথা বলিস না তো, আমি ও দেখেছি রতুর যথেষ্ট বাল গজিয়েছে। মাইগুলোও বড় হয়েছে, বিকাশ একটু একটু করে মাই তে হাত ছোঁয়াতে শুরু করুক। তবে না মাই টা খোলতাই হবে।
বিকাশ: মা, আমাদের বাঁড়া গুলো তো ওকে দিয়ে চোষাতে পার।
রমা: একটু সবুর কর না সোনা, ঠিক সময়ে রতুকে তোর বিছানায় শুইয়ে দেব।
সুমি: দিদিভাই এবার থেকে তোরা মা বেটা চোদার সময় ফিসফিস করে কথা বলে ল্যাঙটো হয়ে চোদাচুদি শুরু কর, লক্ষ্য রাখবি তোদের কথা, শিৎকারে, মাগী গুদে আঙ্গুলি করতে শুরু করেছে কি না। মা তো আমাকে রতুর মতো বয়েস থেকেই গুদে আঙলি করা শিখিয়েছিল।
রাত্রে রমা ছেলে মেয়ে কে নিয়ে শুলো, মিনিট দশেক পর বিকাশ: মা এবার ল্যাঙটো হও
রমা: দাঁড়া, রতু এখনও ঘুমায় নি মনে হয়–
সব কথাই রতু কে শোনানোর জন্য হচ্ছে। —তুই শাড়ি তুলেই চোদ, আমি মাই গুলো খুলে দিচ্ছি। আর একটু আস্তে আস্তে কথা বল। ধুর মা চোদার সময় কি ফিসফিস করে কথা বলা যায়। আচ্ছা বাবা নে, তুই গুদে আঙ্গুল ঢুকিয়ে আগে রস টা একটু খসিয়ে দে। তোমার গুদের রস বেরলে তুমি আমার বাড়াটা চুষে দিও। হ্যা বাবা তোর বাঁড়া না চুষলে আমিই থাকতে পারব না। যে মেয়েরা বাঁড়া চোষে না, তারা জীবনে জানবেই না বাঁড়া চোষার কি আনন্দ। মা গুদ টা আরেকটু কেলিয়ে দাও, তোমার গুদ টা একটু একটু ভিজতে শুরু করেছে, রস টা খসলেই বলবে, আমি চেটে নেব। আমার গুদের রস খেতে তোর ভালো লাগে তো? সে আর বলতে? তোমার কেলিয়ে ধরা গুদ টার কোয়া দুটো ফাঁক করে রস খেতে ভীষণ ভালো লাগে। জানো মা, সুমি বলছিল সুমি অল্প বয়স থেকেই গুদে প্রতিদিন আঙলি করতো। ও মা! তাই? সেই জন্যই সুমির গুদ টা এতো সুন্দর।
রমা বিকাশ কে ইশারা করে দেখাল, গোটা ঘটনা টাই রতু ঘুমের ভান করে দেখছে আর শুনছে।
আমার আর ঠাকুর ঝি, দুজনের ই মেয়ে হয়েছে, মাস ছয়েক বয়েস হলো মেয়ে দুটোর।

সুজিৎ রমা দি কে বিয়ে করেছে। রমার পেটও বেঁধে দিয়েছে সুজিৎ। প্রতি শনি রবিবার সুজিৎ এ বাড়িতেই রমার সাথে শোয়। রমার এখন সাত মাস চলছে । পেট বাঁধার পর থেকে আমিও সুমির (ঠাকুর ঝি) বাড়িতেই থাকি। আমি আর ঠাকুর ঝি সব কাষ্টমার ঘরেই সামলাই। রেট আগের থেকে অনেক বাড়িয়ে দিয়েছি। এখন শুধু কোয়ালিটি কাষ্টমার ই আসে। বিকাশ, আমার আর ঠাকুর ঝির সব এপয়েন্টমেন্ট সামলায়। সমু সমস্ত অফিসিয়াল কাজ দেখে। আমার বর (ছেলে) বিজনেস টা সামলাচ্ছে। রবিবার গুলো আমরা সবাই ফ্যামিলির সাথে টাইম স্পেন্ড করি, কোনো কাষ্টমার এটেন্ড করি না। উইকডেজে এক একদিন কুড়ি বাইস জন কাষ্টমার হয়ে যায়, রমার কাজ বন্ধের জন্য আমাদের উপর চাপ বেরেই চলছে। আমরা ননদ মেয়েদের দুধ খাওয়ানোরও সময় পাই না।
রতু বেশ ডাগর ডোগর হয়ে উঠেছে। বয়েসের তুলনায় মাইগুলো বেশ চোখে পড়ার মতো। বেশ লম্বা ছিপছিপে গড়ন হয়েছে, একমাথা পিঠ ছাপানো চুল আর তেমনি চুলের গোছ। পাছা টা একদম রমার মতো তানপুরি পাছা। ব্রেসিয়ার না পড়ে সারা ঘরে মাই দুলিয়ে ঘুরে বেড়ায়। মাইয়ের দোলন দেখলে মরা মানুষেরও বাঁড়া ঠাটিয়ে যাবে।
আজ রবিবারের দিন, ঘরে আজ কোন কাষ্টমারের ভীড় নেই। সমু আর সজল কোথাও বেরিয়েছে। বিকাশ আমার পিছনে একটা চেয়ারে বসে কাষ্টমারের সাথে রেট ফিক্স করছে,”না না রমা কে পাবেন না, ও পেট বেঁধেছে, ওই এজেরই নতুন সলিড মাল আছে, টাইট গুদ, ভালো মাই, কোমর ভীষণ স্লিম” ” আমি তাহলে কাল সকাল দশটায় বুক করে দিলাম”।
বিকাশ: বৌমণি কাল সকাল দশটায় এক শট বুক হয়ে গেল। দুপুরে রেষ্ট নিয়ে নিও, রাত্রে ছয় জনের গ্রুপ সেক্স আছে।
রীতা: সুমির কাল বুকিং নেই?
বিকাশ: সুমির কাল সকাল থেকেই পর পর সাতটা কাষ্টমার ফিক্সড হয়ে আছে। আমি সজল কে বলে দেব, গ্রুপ সেক্স টা শেষ হলে, তোমার গুদে ভালো করে যেন গরম সেঁক দিয়ে দেয়া।
রীতা: না গো ঠাকুর জামাই, কোন চিন্তা নেই, আমি সামলে নেব। ছ জন কোনো ব্যাপার হলো? একদিন তো ২৪ঘন্টায় ২১জন কে এই গুদ দিয়েই সামলেছি।
রমা সকাল থেকেই সুজিৎ কে নিয়ে ঘরে ঢুকে ছিটকিনি দিয়ে দিয়েছে। সুমি মেয়ে কে দুধ খাইয়ে ঘুম পাড়িয়ে আমার পাশেই শুইয়ে দিয়ে গেল। “বৌমণি একটু খেয়াল রেখ, আমি কিচেনে গিয়ে ব্রেকফাস্টের ব্যাবস্থা করতে বলি”। আমি মেয়ে কে দুধ খাওয়াচ্ছি। আমার ঘরে মাই দুলিয়ে রতু এলো, “মাসী কি করছো গো”? এই যে সোনা, বুনু কে দুদু খাওয়াচ্ছি।
নিচ থেকে সুমির ডাক, “এই রতু বাপীর টিফিন টা নিয়ে যা তো”। রতু প্লেটে করে কলা, ডিম, পাউরুটি নিয়ে এসে — “বাপী এই নাও তোমার টিফিন, ছোট মা বললো তাড়াতাড়ি খেয়ে নিতে”। বিকাশ কলাটা রতু কে দেখিয়ে বলল, রতু এই কলা টা ছোট, এর থেকেও বড় কলা হয়, দেখেছিস? তোকেও দেখাতে পারি। – আমার দরকার নেই দেখার। বাপ মেয়ের কথায় আমি মুখ টিপে হাসছি, বিকাশের ইঙ্গিত কোন দিকে, ভালো মত বুঝতে পারছি।
বিকাশের বাড়মুড়ার উপর থেকেই দেখা যাচ্ছে ওর বাঁড়াটা ঠাটিয়ে আছে। বিকাশ প্লেট টা সরিয়ে একটা হ্যাঁচকা টানে রতুকে নিজের ঠাঠানো বাঁড়ার উপর বসিয়ে নিল। আমি হাসতে হাসতে মজা দেখছি। রতুর চিল চিৎকারে সুমি কিচেন থেকে দৌড়ে এলো -“দেখ না ছোট মা, বাপী আমাকে নিজের কলা দেখাচ্ছে” সুমি হাসতে হাসতে বললো ‘বাবাই তো দেখাচ্ছে , কি হয়েছে তাতে’? বিকাশ রতু কে চিপে ধরে হাতে করে বাঁড়াটা রতুর পাছায় বাড়মুড়ার নিচে থেকে সেট করে নিচ্ছে। রতু বললো বাপী ছাড়ো, আমি কিন্তু আরো জোরে চিৎকার করবো।
রতুর চিৎকারে রমা ল্যাঙটো হয়েই জয় ঢাকের মতো পেট নিয়ে, বগল দেখিয়ে চুলে খোঁপা করতে করতে ঘরে ঢুকলো। ” বলি এত চিৎকার কিসের? ঘরে নতুন বর আছে, কারো কোন আক্কেল নেই? মানুষ টা ঠিক মতো ফ্যাদাও ছাড়তে পারলো না, আমাকে উঠে আসতে হলো”। -দেখ না মা, বাপী আমাকে কলা দেখাচ্ছে, “বোকাচুদি মাগী, বাপ যখন মায়ের গুদ মারে, তখন ঘুমের ভান করে শুয়ে বিনা পয়সায় ব্লু-ফিল্ম দেখতে খুব ভালো লাগে না”?
এই বিকাশ, মাগী কে ছাড়বি না তো, মাগীর গুদ টা ঠাপিয়ে ফুটিফাটা করে দে। মাগী প্রতিদিন ঘুমের ভান করে তোর আমার চোদাচুদি দেখে।
রতু, আমি সুজিৎ কাকুর র সাথে শুতে যাচ্ছি, আর যেন কোন আওয়াজ শুনতে না পাই।

মানুষ টা কি মনে করবে কে জানে, খানকিমাগী র চিৎকারে নতুন বর ফ্যাদাটা আমার গুদে পুরোটা ছাড়তেও পারেনি।
রমা ঢাকের মতো পেট নিয়ে ল্যাঙটো হয়েই পোঁদ দোলাতে দোলাতে বেরিয়ে গেল।
রমা বেরিয়ে গেলে বিকাশ রতু কে বিছানায় ঠেলে শুইয়ে দিল। সুমিকে ইশারা করলো রতুর হাত দুটো ধরে রাখতে। রতু খাটের ধারে পা ঝুলিয়ে শুয়ে আছে। সুমি খাটের মাঝে বসে রতুর মাথা টা কোলে নিয়ে হাত দুটো চেপে ধরে রাখলো। আমি গিয়ে রতুর মিডি, প্যান্টি, খুলে উদোম করে দিলাম। জামাটার বোতাম গুলো খুলে মাই দুটো বের করে দিলাম। ধব ধবে ফর্সা নির্মেদ শরীর। খুব সুন্দর নিটোল ভরাট মাই, সে ভাবে বুকে হাত পড়েনি। মাই বোঁটায় সবে গোলাপি আভাটা ছড়িয়েছে। গুদ তো একেবারে আচোদা, রমার মতই ঘন গুদের বালগুলো। ঘন বালের জন্য, গুদ বেদিটা পুরো ঢেকে আছে। ঢাকা থাকলেও, গুদ ঢিপি যে বেশ উঁচু তা বোঝাই যায়।
বিকাশ বাঁড়াটা খিঁচে খিঁচে দাঁড় করিয়ে নিয়েছে, আমি বিকাশ কে বললাম, ঠাকুর জামাই তুমি আগে রতুর গুদটা চুষে চুষে এক দু বার জল খসিয়ে দাও, তাহলে সহজেই গুদে বাঁড়াটা ঢুকবে ব্যাথাও কম পাবে।
বিকাশ খাটের নিচে নীল ডাউন হয়ে রতুর থাই দুটো দুপাশে সরিয়ে ধরলো। সুমি রতুর একটা হাত ছেড়ে দিয়ে ওর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। রতু সুমি কে কাঁদো কাঁদো স্বরে বলল “ছোট মা, বাপীর বাঁড়াটা খুব মোটা,মা কে খুব জোরে জোরে করে, আমার কিন্তু ভীষণ ব্যাথা হবে”।
সুমি: না রে সোনামনি, দেখবি কত আরাম হবে।
রতু: মা তো রাত্রে বেলায় কেঁদে ওঠে, বাপী এতো জোরে জোরে করে।
সুমি: (হেসে) ওটা কান্না নয় রে সোনা। ওটা হলো চোদন সোহাগ।
রতু: তবে যে মা বলে, লাগছে লাগছে, উঃ উঃ, আস্তে আস্তে কর।
সুমি: (ছদ্ম রাগ দেখিয়ে) এই বিকাশ একদম জোরে করবে না। রতুর যেন একদম কষ্ট না হয়।
বিকাশ রতুর গুদের কোয়া দুটো ফাঁক করে গুদকোয়ার কিনারা বরাবর চাটতে শুরু করেছে। সুমি রতুর একটা হাত ধরে রেখে অন্য হাতে মাই বোঁটা গুলো কুড়কুড়ি দিচ্ছে। রতু হালকা করে একবার কোমর তোলা দিলো, তারমানে গুদের কুটকুটানি ধরছে। মিনিট তিনেক পর রতু ঘন ঘন কোমর তোলা দিতে শুরু করলো “ছোট মা আমার কি হয়ে গেল গো, আমার তলপেটের ভিতর কেমন যেন মনে হচ্ছে গো” আইইইই ওহুহুহুহু উঃ উঃ আহ্ আহ্ আহ্ আহ্ উসসসস ও ছোট মা,ও ছোট মা,ও ছোট মা গো।
সুমি রতুর হাতটা ছেড়ে দিল, যাতে রতু বাপীর মাথাটা গুদের সাথে চেপে চেপে ধরতে পারে।
সুমি: তোর কিছু হয়নি মা, ওটা তোর গুদের জলটা বেরিয়ে গেল। ওটাকে বলে গুদের রাগমোচন বা শৃঙ্গার করা, মনে থাকবে তো? এরপর বাপী যখন গুদের ভিতর বাঁড়াটা ঢোকাবে তখন দেখবি আরো আরাম হবে। তখন ওটাকে বলে গুদ মারা। এবার বাপী তোর গুদ টা মারবে তো?
রতু: হ্যা ছোট মা, বাপী আমার গুদ মারুক।

বিকাশ বাঁড়াতে থুথু দিয়ে রতুর পা দুটো দুই কাঁধে নিয়ে নিলো। বাঁড়ার মুখ টা গুদ চেরায় ঠেকিয়ে রেখেছে। সুমি রতু কে বললো “মা রতু, তোমার গুদটা আরো কেলিয়ে দাও তো মা, দেখ বাপি তোমাকে কত্তো মজা দেবে”। সুমি আবার রতুর দুহাত চিপে ধরেছে, যাতে বাঁড়াটা ঢুকলে ছিটকে বেরিয়ে পালাতে না পারে।
আমি বিছানায় গিয়ে আমার একটা মাই বের করে রতুর মুখে ঢুকিয়ে দিলাম। রতুর নড়াচড়ার, কথা বলার আর কোন ক্ষমতাই রইল না।
বিকাশ কয়েকবার চেষ্টা করলো, কিন্তু বাঁড়ার মুন্ডিটাও গুদে ঢোকাতে পারছেনা। সুমি এবার মুখ খিঁচিয়ে উঠলো, ” বোকাচোদা ঢ্যামনা, মেয়ে কে কি আমাদের মতো চোদা গুদ পেয়েছ? বললেই পা ফাঁক করবে? আতুপুতু ছেড়ে চড়চড় করে মাগীর গুদ সীল টা ফাটাও”
সত্যি সত্যিই, বিকাশ ঠেলে গুঁজে বাঁড়াটা রতুর গুদে গেঁথে দিলো। রতুর না নড়াচড়ার ক্ষমতা না কথা বলার ক্ষমতা, রতুর চোখগুলো ঠিকরে বেরিয়ে আসার জোগার, শুধু চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে। রক্ত, রসে একাকার কান্ড।
আমি বিকাশ কে বললাম মেয়ের সীল ফেটে গেছে, এবার ঠাপিয়ে যাও।
বিকাশ মন মানিয়ে ঠাপাতে শুরু করেছে, এক একটা ঠাপে রতু কেঁপে কেঁপে উঠছে। বাঁড়াটা বের করে যখন গুদে গাঁথছে, বিকাশের বিচিগুলো রতুর পোঁদে আছড়ে পড়ছে। মিনিট তিনেক পর আমি সুমিকে কে বললাম ” ঠাকুর ঝি এবার রতুর হাতগুলো ছেড়ে দাও, আর কিছু করবে না”, আমিও আমার মাইটা রতুর মুখ থেকে সরিয়ে নিলাম।
রতু হাঁফ ছেড়ে, শুখ শীৎকার শুরু করলো, আঃ আঃ আঃ আঃ উঃ ইস্ ইস্ ইস্ ইস্ আইইইই ওহুহুহুহু উসসস আঃ হিহিহিহি। কি হলো রতু? “আমি আবার রাগমোচন করলাম ছোট মা”
সুমি: তবে যে, তখন কত চিৎকার করছিলিস, এখন আরাম হচ্ছে তো মা?
রতু: খুব আরাম হচ্ছে ছোট মা, বাপী কখন ফ্যাদা ছাড়বে গো?
সুমি: তুই তলঠাপ দিয়ে বাঁড়াতে গুদের কামড় মার, দেখ বাপি তাড়াতাড়ি ফ্যাদা গলিয়ে দেবে।
রতু: গুদের কামড় কিভাবে দেব?
সুমি: ওটা মাসীর কাছে শিখে নে।

আমি কাপড় তুলে রতুর দুটো আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে নিলাম। যেভাবে গুদ দিয়ে বাঁড়া কামড়ানো হয়, সে ভাবে রতুর আঙ্গুল গুদ দিয়ে কামড়ালাম।
বিকাশের বাঁড়ায় পাঁচ ছবার গুদের কামড় পড়তেই, আগুনে ঘী পড়লো। বুলেট গতিতে বিকাশ মেয়ে কে ঠাপানো শুরু করল। একই গতিতে রতু তলঠাপ মেরে যাচ্ছে। রতুর তলঠাপের ঝাঁঝ তারিফ করার মতো। সুমি রতু কে উৎসাহ দিচ্ছে, ‘এই তো কত সুন্দর তুই গুদ মারাতে, তলঠাপ দিতে শিখে গেছিস ‘ ঘরে শুধু থপ থপ থপ থপ পচাৎ পচাৎ ফচাৎ পচাৎ উসসসস আঃ উঃ আঃ আঃ উঃ ইস্ ইসসসস উইইই ফস ফস ফস ফস পচ পচ বাপ মেয়ের দুজনেই শেষ ঠাপ চলছে।
বিকাশ ফ্যাদাটা ছাড়ার জন্য কোমোরের সব শক্তি দিয়ে, — মাগী রে আর ধরে রাখতে পারলাম না রে খানকি, ওরে বোকাচুদি, শালিইইইই রেন্ডিইইইই আঃ আঃ আঃ ইহীহীইস, আআআআআআ উসসসস সসস উঃ উঃ উঃ
— ছাড়ো বাপী, তোমার সব ফ্যাদাটা আমার গুদে ঢেলে দাও বাপী, উহুহুহুহ উফ্ উফ্ উফ্ উফ্ আঃ আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ ইস্ ইস্ ইস্ ইস্ ইস্ ইস্ আইইইই উসসসস আঃ আঃ আঃ আঃ ওহোহোহো আইইইই মা গো উরি মা গো উরি মা গো।
সারা ঘরে শুধু শ্বাসের শব্দ। বিকাশ উঠে বাথরুমে গেল। রতু সুমি কে বললো “ছোট মা একটা কথা বলবো? রাগ করবে না তো”?
সুমি: না সোনা, রাগ করবো না, তুই বল
রতু: বাপীর ফ্যাদায় যদি আমার পেট ধরে যায়, তবে আমি পেট বাঁধবো। প্লিজ ছোট মা, তুমি মা কে রাজি করিও।
রমা সুজিৎ এর কাছে গুদ মারিয়ে ল্যাঙটো হয়ে ঘরে ঢুকলো। ” ও সুমি একটা পান দে সোনা, সুজিৎ একঘন্টার আগে ফ্যাদা গলায় না। তার উপর দুষ্টু টা দুবার চুদলো। মা গো মা, কোমর ধরে গেল ” — সুমি পান নিয়ে এসে, “ও দিদিভাই তোর মেয়ে তো বাপের কাছে পেট বাঁধবে বলছে ” — মা যখন ছেলে মাতারি, তখন মেয়ে বাপ ভাতারি হবে, এ আর নতুন কি কথা।
রমা: হ্যা রে মাগী, আমি তোর সতীন হবো, না কি দিদিমা হবো?

আমরা সবাই হেসে উঠলাম।

________________________
রতুর সাত মাস চলছে। আজকে আমরা সবাই ওকে শ্বাদ খাওয়ালাম।।
—————————–

—————————–

—————————–
★★★।সমাপ্ত।★★★

Post Views: 1

Tags: সোহাগি রীতা Choti Golpo, সোহাগি রীতা Story, সোহাগি রীতা Bangla Choti Kahini, সোহাগি রীতা Sex Golpo, সোহাগি রীতা চোদন কাহিনী, সোহাগি রীতা বাংলা চটি গল্প, সোহাগি রীতা Chodachudir golpo, সোহাগি রীতা Bengali Sex Stories, সোহাগি রীতা sex photos images video clips.

Leave a Comment