হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – একাদশ পরিচ্ছদ | BanglaChotikahini

রাতে খাওয়া-দাওয়া শেষ করে রুদ্র তাড়াতাড়ি দোতলায় নিজেদের ঘরে চলে এলো। লিসা আর মঞ্জু এঁটো বাসনগুলো ধুয়ে গুছিয়ে আসতে কিছুক্ষণ সময় লাগবে। সেই সুযোগে রুদ্রকে একটা কাজ করে নিতে হবে। উপরে নিজেদের ঘরে এসেই রুদ্র একটা ঘুমের ট্যাবলেট বের করল। তারপর বোতল থেকে আগে নিজে খানিকটা জল খেয়ে নেবার পর বোতলে সেই ঘুমের ওষুধটা মিশিয়ে দিল। লিসা খাবার আধঘন্টা পরে উদরপূর্তি করে প্রায় এক বোতল জল খায়। রুদ্র লিসার সেই অভ্যেসকেই টার্গেট করল। কিছু সময় পরেই মঞ্জু আর লিসা একসাথে ঘরে ঢুকল। ঘরে তিনজনে একসাথে হতেই রুদ্র কবিতাটা নিয়ে বসল -“সবই কিছু জল্পনা, সন্দেহ নাই”….. এই ‘জল্পনা শব্দটাই তো জল ঢেলে দিচ্ছে গো…! প্রথম লাইনেই ‘জল্পনা’ শব্দটা ব্যবহার করে উনি বিভ্রান্ত করতে চাইছেন। কিন্তু কিছু একটা তো বটেই…! তা না হলে কেবল জল্পনাকে ঘিরে এত বড় কবিতা ! তাও আবার দুটি কাগজে লিখে দু’জন উত্তরাধিকারীকে ভাগ করে দেওয়া…! সন্দেহের অবকাশ তো থেকেই যাচ্ছে সুন্দরী…!”

রুদ্রর মুখ থেকে সুন্দরী কথাটা শুনে একদিকে লিসার বুকটা গর্বে উঁচু হয়ে গেল, তো অন্যদিকে মঞ্জুও লজ্জায় লাল হয়ে উঠল। রুদ্রদা কথা দিয়েছে যে রাতে আসবেই। সেই আসন্ন অযাচিত সুখলাভের কথা ভাবতে ভাবতে মঞ্জুর দুই পায়ের ফাঁকটা প্যাচ্ প্যাচ্ করতে লাগল। ঠিক সেই সময়েই রুদ্র পরের লাইনটা পড়ল -“চেনা জানা কল্পনা, কনক না পাই”… এখানে আবার ‘কনক’ শব্দটা ব্যবহৃত হয়েছে। ‘কনক’ মানে তো সোনা। কিন্তু আবার পরে ‘না পাই’ টা কেন বলা…! তাহলে কি ‘কনক’ মানে সোনা নেই বলেই ‘না পাই’ কথাটা বলা আছে…?”

“আমার মনে হচ্ছে ওসব গুপ্তধন-টুপ্তধন কিছুই নেই। প্রায় আড়াই শ’ বছর আগের লেখা কবিতা। যদি গুপ্তধন থাকত, তাহলে সেটা কি এতদিনে কেউ বের করে নিত না…!” -কথাটা বলে লিসা সেই বোতল থেকে পেটভরে জল খেল। আর কিছু সময়ের ব্যাপার, লিসা ঘুমের দেশে ঢলে পড়বে। মঞ্জুর এ ঘরে থাকতে থাকতেই লিসা ঘুমিয়ে পড়লে পরে ঘুম থেকে উঠে সে নিশ্চিত সন্দেহ করবে। তাতে রুদ্রর ধরা পড়ে যাবার সম্ভাবনা আছে।

সেই সন্দেহকে গোঁড়াতেই নির্মূল করতে রুদ্র মঞ্জুকে উদ্দেশ্য করে বলল -“আমার ঘুম পাচ্ছে মঞ্জু…! কবিতাটা নিয়ে আমরা কালকে বসব। তুমি আজকে শুতে যাও…” কথাটা বলার সময় রুদ্র ছোট্ট করে একবার চোখ মেরে দিল।

মঞ্জু ইশারা বুঝে মুচকি হেসে বলল -“ঠিক আছে রুদ্রদা…! তাই হবে। আমি আসি, তুমি ঘুমিয়ে পড়। গুডনাইট লিসাদি…”

লিসা কিছু বুঝতে পারল না। শুধু বেকুবের মত হেসে বলল -“বেশ, গুডনাইট মঞ্জু…”

মঞ্জু ঘর থেকে বেরিয়ে যেতেই রুদ্র উঠে দরজাটা ভেতর থেকে লক করে দিল। সে খাটে ফিরে আসতেই লিসা বলল -“এটা কি হলো…! তুমি ওকে এভাবে চলে যেতে বললে কেন…? এত তাড়াতাড়ি ঘুমোনো তুমি কবে থেকে শুরু করল…?”

লিসা যাতে কোনোও সন্দেহ করতে না পারে তাই রুদ্র ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে একটা চুমু খেয়ে বলল -“সামঝা কারো জানেমান…! বাঁড়াটা সেই দুপুর থেকে টিস্ টিস্ করছে। এবার আর না চুদে থাকতে পারছি না। মঞ্জু ঘরে থাকলে তোমাকে চুদতাম কি করে…!”

রুদ্রর কথা শুনে লিসা খিলখিলিয়ে হেসে উঠল -“ওওওও মাআআআআ…! কি দুষ্টু গো তুমি…! তা আমাকে চোদার জন্য মঞ্জুকে এভাবে চলে যেতে না বললেই হত না…! আর কিছুক্ষণ পরে তো সে নিজে থেকেই চলে যেত। দুপুর থেকে অপেক্ষা করতে পারলে, আর এখন একটু ধৈর্য্য ধরতে পারলে না…! আর আমাকে চোদার জন্য যখন এতই ছটফটানি লেগেছিল, তখন না হয় ওর সামনেই আমাকে ন্যাংটো করে চুদতে…! ও ছাড়া দেখার তো আর কেউ নেই…! বেচারি…! তেইশ বছর বয়স হয়ে গেল, এখনও কোনো পুরুষের বাঁড়া ওর কপালে জোটে নি। আমাকে চোদার সাথে সাথে না হয় ওকেও একবার চুদে ওকে বাঁড়ার স্বাদ চাখাতে…!”

“এ তুমি কি বলছো লিসা…! মঞ্জুর সামনেই তোমাকে চুদতাম…!” -রুদ্র আকাশ থেকে পড়ল, যদিও মনে মনে ব্যাপারটা ওকে চরম উত্তেজিত করে তুলছিল।

“হম্ম্…! ঠিকই বলছি, তাতে উত্তজিত হয়ে মঞ্জুও যদি হর্ণি হয়ে উঠত, তাহলে তুমিও একটা নতুন গুদের স্বাদ পেয়ে যেতে…! আর আমারও একটা থ্রীসাম করার উত্তেজক অভিজ্ঞতা লাভ হতো…” -লিসা রুদ্রর সামনে একটার পর একটা বাউন্সার মেরে চলল।

লিসার থেকে এমন কথা শুনে রুদ্রও সুযোগসন্ধানী হয়ে উঠল -“বেশ, ওকে বলে দেখো… ও যদি রাজি হয়, তবে আমি এক পায়ে তৈরী…! দু’-দুটো চামকি গুদ একসাথে চুদতে পেলে কোন্ হতভাগা সেটা হাতছাড়া করতে চাইবে বলো…!”

এমন কিছু বাঁড়া-টাঁটানো কথা বার্তা চলতে চলতেই ঘুমের ওষুধটা কাজ করা শুরু করে দিল। লিসার চোখদুটো বার বার জড়িয়ে আসছে। ওর কথাও জড়িয়ে যাচ্ছে। কিন্তু রুদ্রকে চুদতে দেবার ইচ্ছায় নিজেকে জাগিয়ে রাখার প্রাণপন চেষ্টা করেও সে সক্ষম হচ্ছিল না। “এ কি রুদ্রদা…! আমার হঠাৎ করে এত ঘুম আসছে কেন…?” -লিসা লম্বা হামি তুলল।

“না না…! প্লীজ়…! তুমি ঘুমিয়ে যেও না…! আমার খুব কষ্ট হবে সোনা…! প্লীজ় চোখ খোলো…!” -রুদ্র নিখুঁত অভিনয় করে যেতে থাকল।

কিন্তু ওষুধটা নিজের কাজ করেই দিল। কিছুক্ষণের মধ্যেই লিসা ঘুমে ডুবে গেল। রুদ্র নিশ্চিত হতে ওর নাম ধরে ডেকে ডেকে ওকে ঠেলা মারল। কিন্তু গভীর ঘুমের আবেশে লিসা কেবল গোঁ গোঁ করে একটা আওয়াজ করা ছাড়া নড়াচড়া একদমই করল না। ঘড়িতে তখন রাত এগারোটা। রুদ্র আরও কিছুটা সময় অপেক্ষা করল। লিসা তারমধ্যে একদম কাদা হয়ে পড়ে আছে বিছানার গদির উপর। ব্যাস্, আর কোনো ভয় নেই। লিসা কাল সকালের আগে আর জাগবে না। এবার আর মঞ্জুর ঘরে যেতে কোনো অসুবিধে নেই। মঞ্জুর কুমারী গুদের স্বাদ নিতে রুদ্র দীর্ঘ সময় ধরে ব্যাকুল হয়ে আছে। এবার ওর অপেক্ষার অবসান হতে চলেছে। তবুও রুদ্র যাবার আগে একবার লিসাকে খোঁচা মেরে দেখল। নাহ্… লিসা গভীর ঘুমে আচ্ছন্ন। রুদ্র খাট থেকে নেমে দরজা খুলে বেরিয়ে দরজাটা আবার টেনে দিল।

মঞ্জুর ঘরের দরজায় নক করতেই মঞ্জু এসে দরজা খুলে দাঁড়ালো। দুপুরের টপটা খুলে এবারে অন্য একটা টপ পরেছে, হালকা আকাশী রঙের পাতলা, ফিনফিনে, শিফন কাপড়ের চাইতেও স্বচ্ছ। টপটার গলাটা এতই বড় যে কাঁধে একদিকের ব্রায়ের ফিতে বেরিয়ে আছে। আর স্বচ্ছ কাপড়ের হওয়াই ভেতরের লাল ব্রা এবং তার বাইরে বেরিয়ে থাকা মাইয়ের মাংসল ফোলা অংশগুলো পরিস্কার দেখা যাচ্ছে। মঞ্জু তার ডগায় কার্লি চুলগুলোকে ডান কাঁধে এনে বামদিকের কাঁধটা খোলা রেখেছে। ডানহাতের কুনুইটা চৌকাঠে ঠেকিয়ে হাতের চেটোটা দিয়ে মাথার ডানদিক ধরে কোমরটাকে বাম দিকে কাত করে বামহাতটা বাম দাবনার উপরে রেখে শরীরে একটা মোহময়ী ঢেউ তুলে রুদ্রর দিকে তাকিয়ে বলল -“ইয়েস্স…! কি চাই…?”

রুদ্র মঞ্জুর খুঁনসুঁটিপূর্ণ মুডটা অনুভব করে ওর মতই দেহভঙ্গি করে উত্তর দিল -“তোমাকে চাই সুন্দরী…! আজ রাতে তুমি আমার…!”

“আহা রে…! সখ কত…! ওসব হবে না…!” -মঞ্জু নখরা করতেই থাকল, যদিও রুদ্রর বাঁড়াটা কল্পনা করে করে ওর গুদে ততক্ষণে বান ডেকেছে।

“তাই…! বেশ, ঠিক আছে, চলে যাচ্ছি তাহলে…!” -রুদ্রও নখরা করে পেছন ঘুরে চলে যেতে উদ্যত হলো।

মঞ্জু সঙ্গে সঙ্গে ওর ডান হাতের কব্জিটা ধরে ওকে নিজের দিকে টেনে নিল, যদিও ওর ছোট হাতের চেটো আর আঙ্গুলের বেড় দিয়ে রুদ্রর হাতের মোটা কব্জিটা সে ঠিকমত পাকিয়ে ধরতেও পারল না। “ওম্ম্ম্হ্….! অতই সহজ…! সেই কখন থেকে অপেক্ষা করছি, আর উনি চলে যাবেন…! এসো, দিচ্ছি তোমায় যেতে…!”

রুদ্রও একমুহূর্ত দেরি না করে ওকে ছোঁ মেরে ধরে নিয়ে কোলে তুলে নিয়ে পায়ের গোড়ালি দিয়ে দরজার পাল্লাটা ঠেলে দিল। তারপর ওকে কোলে করেই এনে বিছানার নরম গদিতে পটকে দিল। মঞ্জু লাজুক গলায় বলল -“দরজাটা লক তো করো…!”

“দরকার নেই ডার্লিং…” -রুদ্রও লাফিয়ে মঞ্জুর পাশে এসে শুয়ে পড়ল।

“কিন্তু যদি লিসাদি চলে আসে…!”

“আসবে না। ওকে জলের সাথে মিশিয়ে ঘুমের ওষুধ খাইয়ে দিয়েছি। কাল সাকাল ছাড়া কাঁসর ঘন্টা বাজিয়েও ওকে তোলা যাবে না…” -ডানহাতের তর্জনি দিয়ে মঞ্জুর চুলের গোছাটা কানের পাশে গুঁজে দিতে দিতে বলল।

রুদ্রর কথা শুনে মঞ্জু অবাক হাসি হেসে বলল -“রুদ্রদাআআআ…! তুমি তো হেব্বি দুষ্টু…! আমাকে করার জন্য তুমি লিসাদিকে ঘুমের ওষুধ খাইয়ে দিলে…!”

“কি করব বলো…! লিসা জেগে থাকলে তো আর তুমি চুদতে দিতে না…! তাই ওকে ঘুম পাড়িয়ে দিলাম…” -রুদ্র দুষ্টু হাসি হাসল।

“ছিঃ, কি নোংরা মুখের ভাষা…!” -মঞ্জু কপট রাগ দেখিয়ে বলল -“তাই বলে ওকে ঘুমের ওষুধ খাওয়াতে হবে…! লিসাদি যদি চলেই আসত, তাহলে না হয় ওকেও আমার মত করে দিতে…! একসাথে দুটো মেয়েকে করার সুখ পেতে…!”

মঞ্জুর কথা শুনে রুদ্র অবাক হয়ে গেল। কি আশ্চর্য…! লিসাও ঠিক একই কথা বলছিল মঞ্জুকে নিয়ে। মানে ওদের দুজনকেই একসাথে চোদা কোনো ব্যাপারই না ! কিন্তু সে যে লিসাকে নিয়মিত চুদে আসছে সেটা এখনই মঞ্জুকে বলাটা সমীচীন হবে না ভেবেই রুদ্র মঞ্জুকে বলল -“বেশ, দেখবে লিসাই তোমাকে প্রস্তাব দেবে। তুমি একটু ধানাই পানাই করে রাজি হয়ে হয়ে গেলেই আমাদের একটা থ্রিসাম হয়ে যাবে। আমার কোনো আপত্তি নেই।”

রুদ্রর কথা শুনে মঞ্জু একটু থতমত খেলো -“দাঁড়াও, দাঁড়াও… লিসাদি প্রস্তাব দেবে মানে…! লিসাদি কি জেনে গেছে তুমি আজকে আমার সাথে…”

“আরে না, না… আসলে তোমাকে একটা কথা বলা হয়নি। লিসাকে আমি রেগুলার চুদি। এমনকি এখানে তোমাদের বাড়িতে এসেও রোজ রাতে ওকে চুদে তবেই আমরা ঘুমিয়েছি।” -রুদ্রকে সত্যিটা বলতেই হলো, যদিও মালতি আর নীলাদেবীকে চোদার কথাটা সে ইচ্ছে করেই চেপে গেল।

“কি…!!! তোমরা রেগুলার সেক্স করো…! ও মাই গড্…! কি জিনিস তুমি রুদ্রদা…! তার মানে তুমি তো পাকা খিলাড়ি…! কিন্তু আমি এর আগে কখনই কারো সাথে সেক্স করিনি। তাই আমার কোনো অভিজ্ঞতাও নেই। তাই অনুরোধ করছি, এটা আমার প্রথমবার, একটু সাবধানে কোরো রুদ্রদা…! আমি অসুস্থ হতে চাই না।” -মঞ্জু কিছুটা বিব্রত হয়েই বলল।

“তুমি একদম চাপ নেবে না মঞ্জু…! তুমিই না বললে আমি পাকা খিলাড়ি…! তবে আর ভয় কিসের…!” -রুদ্র মঞ্জুকে অভয় দিল।

“তবুও ভয় করছে রুদ্রদা…! তার উপরে তোমার জিনিসটা যে কেমন তার তো কোনো আইডিয়াই নেই আমার…” -মঞ্জু নিজের উদ্বেগ ধরে রাখতে পারে না।

ঠিক সেই সময়েই রুদ্র লিসার ডানহাতটা ধরে ট্রাউজ়ারের উপর দিয়েই ওর বাঁড়ার উপরে রেখে দিল। একটা নতুন গুদ উদ্বোধন করার আগাম উত্তেজনায় ওর বাঁড়াটা তখন জাঙ্গিয়ার ভেতরে একটা ফনাধারী নাগ হয়ে উঠেছে। মঞ্জুর হাতটা রুদ্রর বাঁড়াটা স্পর্শ করা মাত্র ওর চোখ দুটো বিস্ফারিত আর মুখটা হাঁ হয়ে গেল -“ও মাই গড্…! এটা কি…! তোমার লাভ-রড…! এত্ত বড়…! এটা তুমি আমার ওখানে ঢোকাবে…! আমি কি তারপর বেঁচে থাকব…?”

“কিচ্ছু হবে না ডার্লিং…! তুমি মোটেও ভয় পেও না। আমি আছি তো…! আর তোমরা মেয়েরা গুদে চিমনিও নিয়ে নিতে পারবে অনায়াসেই…” -রুদ্রর নীলাদেবীর কথা মনে পড়ল। ওর বাঁড়াটা দেখে নীলাদেবীও এই একই ভাবে চমকে গেলে রুদ্র এই কথাটা বলেই উনাকে ভরসা দিয়েছিল।

“কিন্তু তাই বলে এমন বাঁশ ঢোকাবে তুমি আমার ওই ছোট্ট ফুটো দিয়ে…! আমি আজ মরেই যাবো…! আমার খুব ভয় করছে রুদ্রদা…!” -মঞ্জু কিছুতেই আশ্বস্ত হতে পারছে না।

“এসব বলে আর কোনো লাভ নেই ডার্লিং…! রুদ্র আজ রাতে তোমাকে না চুদে যাবে না…!” -রুদ্র একগুঁয়ে হয়ে উঠল।

“ও ভগবান…! আমার খুব ভয় করছে রুদ্রদা…! তোমার এই ভয়াল জিনিসটা আমি নিতে পারব না গো…!” -মঞ্জু কাতর অনুনয় করল।

“ধুর বাল, তখন থেকে জিনিস জিনিস করে কি বাল বকে চলেছো…! ওটার নাম নেই…?” -রুদ্র একটু খ্যামটা দিয়ে উঠল।

রুদ্রর ধমক শুনে মঞ্জু সিঁটিয়ে বলল -“আমার লজ্জা করছে। আমি নাম ধরে বলতে পারব না…!”

“কেন…! বাল চোদাবার জন্য ঘরে ডেকে আনতে পারো, আর ওটার নাম বলতে পারো না…! মাগী ছেনালী চোদাচ্ছো…!” -রুদ্রর মেজাজের পারদ চড়তে লাগল।

“কি…! তুমি আমাকে মাগী বললে…! আমি বাজারের মেয়ে…!” -মঞ্জু যেন একটু দুঃখ পেল।

“না, তুমি বাজারের মেয়ে নও। আর হলে আমি তোমাকে চুদতে আসতাম না। তবে চোদার সময় নোংরামি না করলে আমার তৃপ্তি হয় না… তোমাকে যখন সুখ দেব, তখন আমি কি তৃপ্তির আশা করতে পারি না…!” -রুদ্র মঞ্জুর একটা মাই টিপতে লাগল।

মাইয়ে টিপুনি খেতেই মঞ্জু লম্বা নিঃশ্বাস ফেলতে লাগল -“টেপো রুদ্রদা…! কি আরাম লাগছে রুদ্রটা তুমি ওদুটো টিপলে…!”

ঠিক সেই সময়েই রুদ্র মঞ্জুর মাইটা ছেড়ে দিল। মঞ্জু বিরক্ত হয়ে জিজ্ঞেস করল -“কি হলো…! থামলে কেন…?”

“আগে তুমি আমার ওটার নাম বলো, তারপর তোমার ওটার, আর এই দুটোর…” -রুদ্র মঞ্জুর মাইয়ের উপর চটাস্ করে একটা চড় মেরে বলল।

“আমি পারব না, যাও…”

“বেশ, তাহলে আমি চললাম…” -বলে রুদ্র চলে যাবার ভান করল।

মঞ্জু রুদ্রকে থামিয়ে দিয়ে বলল -“তুমি খুব দুষ্টু। পাকা শয়তান একটা…”

“হ্যাঁ, আমি শয়তান, আমি বদমাইশ…! কিন্তু তুমি না বলবে আমি সত্যিই চলে যাবো। ওসব মিনমিনে চোদাচুদি আমার ভালো লাগে না।” -রুদ্র আবার চলে যাবার ভঙ্গি করল।

এখন একটা মেয়ে যে হোস্টেলে থাকে তার ‘গুদ’, ‘বাঁড়া’, ‘দুদ’ শব্দ গুলো জানা থাকবে না, তা তো হতে পারে না। কিন্তু রুদ্রর সামনে শব্দগুলো উচ্চারণ করতে মঞ্জুর সত্যিই সংকোচ হচ্ছিল। কিন্তু এখন রুদ্রর চলে যাওয়া মানে মঞ্জু এতদিনের অনাস্বাদিত সুখটুকু সেই অনাস্বাদিতই থেকে যাওয়া। আর তাছাড়া ওর গুদটা তখন চরম জ্বলছে। একটা আগুনের খনি হয়ে উঠেছে ততক্ষণে। এখন যদি তার গুদে একটা বাঁড়া না ঢোকে তাহলে ও পাগল হয়ে যাবে। একটু নিম্ফোম্যানিয়াক হয়ে উঠেছে সে তখন। বাঁড়া একটা ওর চাই-ই চাই। এমন অবস্থায় নিজের ভদ্রতা আর সভত্যার কথা আর সে ভাবতে নারাজ। তাই নিজের লজ্জা-শরমের মাথা খেয়ে অবশেষে বলেই দিল -“বেশ, তুমি আমার দুদ দুটো ভালো করে টিপে দাও, তারপর তোমার বাঁড়াটা আমার গুদে ভরে আমাকে আচ্ছাসে চুদে ঠান্ডা করে দাও…! প্লীজ় রুদ্রদা…! চলে যেও না…! আমি থাকতে পারব না…”

“ইয়েস্ ডার্লিং…! চুদবই তো…! সেই জন্যই তো এসেছি। তবে তোমাকে চোদার আগে তোমার দুদ-গুদ চুষে তোমাকে পুরো শুষে নিয়ে তারপর আমার বাঁড়াটা তোমার গুদে ঢোকাবো…” -রুদ্র আবার মঞ্জুর বাতাবি লেবুর মত মাই দুটোকে একসাথে টিপতে লাগল।

মাইয়ে টিপুনি পড়তেই মঞ্জু আবার লম্বা লম্বা নিঃশ্বাস ফেলতে লাগল। রুদ্রর বাঁড়ার সাইজ় কল্পনা করতে করতে মঞ্জু মাইটিপুনির মজা নিতে থাকল। রুদ্র তখন ওর টপটা উপরে তুলে ওর ফোলা, বাতাবি লেবুর সাইজ়ের মাইদুটোর উপরে তুলে দিয়ে ব্রায়ের উপর থেকেই মাই দুটো টিপে ধরে দুই মাইয়ের গভীর বিভাজিকায় নাক-মুখ ভরে মাথাটা ঘঁষে ঘঁষে চুমু খেতে লাগল। মাইয়ের নগ্ন চামড়ায় রুদ্রর মোটা ঠোঁটের স্পর্শ মঞ্জুকে উত্তেজিত করতে লাগল। ওর চোখদুটো নিজে থেকেই বন্ধ হয়ে আসছিল। রুদ্র ওর মাইদুটো বেশ খানিকটা সময় ধরে আয়েশ করে চটকে-মটকে, টিপে-টুপে হাতের সুখ করে নিল। মঞ্জুর ছুই মাছের মত শরীরের প্রতিটা বাঁকে বাঁকে দুর্বার যৌনতা ওর শরীরে ঢেউ তুলতে লাগল। এদিকে মঞ্জুর সেই অকৃত্রিম যৌনতাকে দু’হাতে পিষতে পিষতে রুদ্রর বাঁড়াটা জাঙ্গিয়ার ভেতরে আরও টনটন করে উঠল। সারা শরীরের রক্ত যেন কেবল বাঁড়ার মধ্যেই প্রবাহিত হচ্ছে। ওর বাঁড়াটা এতটাই শক্ত হয়ে উঠেছে যে মঞ্জু ওর উরু সন্ধিতে যেন গাছের ডালের খোঁচা খাচ্ছিল। কিন্তু এক অজানা ভয়ে সে রুদ্রর বাঁড়ায় হাত নিয়ে যেতে পারছিল না।

এদিকে মঞ্জুকে ন্যাংটো করার জন্য রুদ্রর মনটা তখন আনচান করতে লেগেছে। তাই ওকে একটু উঠে বসিয়ে দিয়ে ওর ফিনফিনে টপটাকে ওর মাথা গলিয়ে খুলে নিল। কামের জালে বন্দী হয়ে মঞ্জুও হাত দুটো উপরে তুলে রুদ্রকে সাহায্য করল। টপটা খোলা হতেই মঞ্জুর ঘন, গোছালো চুল গুলো বাউন্স খেয়ে ওর কাঁধ আর বুকের উপর আছড়ে পড়ল। কোলকাতায় থাকার কারণে মঞ্জু প্রসাধনের ক্ষেত্রে নিজেকে চরম আপডেট করে রেখেছে। সে কারণেই ওর চুলগুলো এত আকর্ষক। টপটা খুলে দিয়ে রুদ্র আবার ওকে চিৎ করে শুইয়ে দিল। মঞ্জুর মাইদুটো এতটাই টাটকা ছিল যে চিৎ হয়ে শুয়ে থাকা সত্ত্বেও মাইদুটো দুটো খাড়া পাহাড়ের মত মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। অবশ্য ব্রায়ের তলায় আবদ্ধ থাকার কারণেই বোধহয় মাইদুটো অত উঁচু মনে হচ্ছিল। মঞ্জুর মাইদুটো রুদ্রকে পাগলের মত প্রলুব্ধ করছিল। আজ মঞ্জুর মত একজন আচোদা, কুমারী তরুণীকে চুদতে পাবার আশায় রুদ্রর বাঁড়াটা চরম রূপে চিনচিন করতে লেগেছে। বাঁড়াটা যেন জাঙ্গিয়াটাকে ফাটিয়ে বেরিয়ে আসতে চাইছে। কিন্তু মঞ্জুকে চমক দেবার উদ্দেশ্যে সে ইচ্ছে করেই বাঁড়াটা বের করল না, যদিও বাঁড়াটা প্রচন্ড ব্যথা করছে ওর। কিন্তু মঞ্জু নিজে হাতে বাঁড়াটা বের করে প্রথমবার চাক্ষুস করে ওর প্রতিক্রিয়া কেমন হয় সেটা দেখার কৌতুহল ওকে বাঁড়ায় ব্যথা ভুলিয়ে দিল।

সে বরং মঞ্জুর সরেস, ডাসা কেজি পেয়ারার মত মোটা মোটা আর রাবার বলের মত স্থিতিস্থাপক মাইদুটোকে নিয়ে পড়ল আবার। দুইহাতে ওর দুটো মাইকেই একসাথে টিপতে টিপতে মুখটা ডুবিয়ে দিল মঞ্জুর রসালো, কমলার কোয়ার মত পেলব অধর যূগলের মাঝে। নিচের ঠোঁটটা মুখে নিয়ে চুষে চুষে স্মুচ করতে লাগল। মঞ্জুও জীবনে প্রথম বার এতটা ঘনিষ্ঠভাবে কোনো পুরুষের হাতে ধরা দিয়ে নিজেকে হারিয়ে ফেলে দিয়েছে। জীবনে হাতে-কলমে কখনও সেক্স না করলেও হোস্টেলে বান্ধবীদের পাল্লায় পড়ে এই ইন্টারনেটের জগতে ব্লু-ফিল্ম বেশ কিছু দেখা হয়ে গেছে তার। সেখানে দেখেছে নারী-পুরুষরা কিভাবে একে অপরকে যৌন সুখ দিয়ে থাকে। পুরুষদের দেখেছে নারীদের মাই এবং গুদ চুষতে। দেখেছে কিভাবে নায়কগুলো নায়িকাদের কাঁধ, গলা, গর্দন, কান এমনকি বগল পর্যন্ত চেটে চুষে পাগল করে দেয়। এতদিন সেই পাগল হওয়া শুধু দেখে এসেছে সে। আজ তার নিজের পাগল হবার পালা। কিন্তু বাড়ির একজন অতিথির কাছ থেকে এভাবে সুখ পাবার কথা ভেবে মঞ্জুর খুব সংকোচ হতে লাগল। তবে রুদ্রর আগ্রাসন ওর সব সংকোচ একটু একটু করে দূর করে দিচ্ছিল।

মঞ্জুও রুদ্রর চুমুর জবাব দিয়ে ওর উপরের ঠোঁটটাকে চুষতে লাগল। মঞ্জুর এভাবে এগিয়ে আসা রুদ্রকেও চরম উৎসাহী করে তুলল। ওর মোটা স্পঞ্জবলের মত মাইদুটোকে নিজের দুহাতের পাঞ্জায় নিয়ে চরমভাবে মথিত করতে লাগল। মঞ্জুর নিঃশ্বাস ঘন এবং ভারি হয়ে গেছে বেশকিছুক্ষণ আগেই। রুদ্র তখন ওর জিভটা মঞ্জুর মুখের ভেতরে ভরে দিয়ে ওর জিভটাকে চাটতে লাগল। এভাবেই দীর্ঘ সময় ধরে মঞ্জুর ঠোঁট-জিভকে লেহন করে ওর মাই দুটোকে টিপতে টিপতেই মুখটা ওর ঠোঁট থেকে ক্রমশ নিচে নামাতে নামাতে ওর থুতনি বেয়ে গলায় এবং তারপরে মাইয়ের গোঁড়ায় এনে চুমু খেতে লাগল। মঞ্জু এতেই যেন বেসামাল হয়ে উঠছে -“ম্ম্ম্ম্ম্…ম্ম্ম্ম্ম্… ম্ম্শ্শ্শ্শ্শ…আম্ম্ম্ম্ম্… আহঃ…! আআআহ্হ্হ্হ্… রুদ্রদা…! টেপো… টেপো দুদ দুটোকে…! দুদ টিপলে যে এত মজা পাওয়া যায় জানলে আগেই টেপাতাম…! টেপো রুদ্রদা…! দুদদুটো চোষো…! ব্রাটা খুলে দাও না…! এমন আনন্দের মাঝে ব্রা-টা কি করছে…! খুলে ফেল ওটা…! প্লীজ় খুলে দাও…! তারপর বোঁটাদুটো ভালো করে চোষো…! সাক্ মাই বুবস্ রুদ্রদা…! সাক্ দেম, বাইট দেম…! মেক মী ফীল ক্রেইজ়ি…”

রুদ্রর বরাবর মেয়েদের খেলিয়ে খেলিয়ে সোহাগ করতেই ভালো লাগে। একটা লম্বা ফোর-প্লে করে তাকে একটা প্রাক-চোদন রাগমোচনের সুখ দিয়ে তবেই তাকে চুদেই তার সুখ হয়। তাই রুদ্র মঞ্জুর কথা শুনে তখনই ওর ব্রা-টা না খুলে বরং ব্রা সহই ওর ডান মাইটাকে মুখে নিয়ে আলতো কামড় মেরে মেরে চুষতে লাগল। স্তনবৃন্তে কামড়ানোর কারণে মঞ্জু ‘জল্-বিন্-মছলি’-র মত ধড়ফড় করে উঠল। কেবল মাইয়েই সোহাগ পেয়ে মঞ্জুর এমন ব্যকুলতা দেখে রুদ্রর মনটা আনন্দে নেচে উঠল। মঞ্জুমাগীও যে গুদের জল খাসানোর মাল সেটা অনুমান করতে রুদ্রর অসুবিধে হয় না। আর চুদে মাগীদের গুদের জল ভাঙাতে পারলে যে সুখ পাওয়া যায়, সেটা যে অন্য যেকোনো সুখের চাইতেও বহুগুন বেশি সেটা কোন্ চোদনবাজ পুরুষের অজানা ! সেই উত্তেজনায় রুদ্রও আরও আগ্রাসী হয়ে উঠল। এবার ওর বাম মাইটা মুখে নিয়ে কামড় মারতে মারতে বামহাতে ওর ডান মাইটা পিষতে লাগল। রুদ্র যতই মঞ্জুর মাইদুটো টেপা-কামড়া করে, মাইদুটো ততই গরম হয়ে ওঠে। আর মাইয়ে এমন অমোঘ উত্তেজনা পেয়ে মঞ্জুর গুদটাও প্যান্টির তলায় পচ্-পচ্ করতে লাগল। কুল কুল করে রতিরস নিঃসৃত হয়ে ওর প্যান্টিটাকে পুরো ভিজিয়ে দিয়েছে।

রুদ্র তখন ওর ডানহাতটা নিচে নামিয়ে মঞ্জুর ক্যাপ্রির বোতামটা খুলে দিল। তারপর জ়িপারের রানারটা নিচে নামিয়ে দিয়ে প্রান্ত দুটোকে দু’দিকে সরিয়ে ওর প্যান্টির উপর দিয়েই ওর গুদটা হাতাতে লাগল। গুদ-রসে ভিজে জবজবে হয়ে ওঠা প্যান্টিটা স্পর্শ করতেই রুদ্রর হাতের আঙ্গুলগুলো চ্যাটচেটে কামরসে ভিজে গেল -“ওরে বাবা রে…! কি অবস্থা ডার্লিং তোমার গুদের…! তোমার গুদে যে বন্যা বইছে গো…!”

“হবে না…! সেই কতক্ষণ ধরে তুমি দুদ দুটোকে নিয়ে এভাবে খেলছো…! তার প্রভাব কি গুদে পড়বে না…! গুদটা চরম কুটকুট করছে রুদ্রদা…! প্লীজ় কিছু করো…! আমি আর থাকতে পারছি না…!” -মঞ্জু নিজের সম্ভ্রম হারিয়ে ফেলেছে।

রুদ্র উঠে বসে মঞ্জুর ক্যাপ্রির ভেতরে হাত ভরে নিচে টান মারল। মঞ্জু পোঁদটা চেড়ে রুদ্রকে সেটা খুলে নিতে সাহায্য করল। ক্যাপ্রিটা খুলে নিতেই মঞ্জুর মোটা মোটা, লদলদে দাবনা আর উরু দুটো বেরিয়ে পড়ল। সেই জায়গাটা দেখে রুদ্রর মনে হলো যেন পুরো মাখনের তৈরী। রাতের টিউবলাইটের আলো সেখানে পড়ে যেন পিছলে যাচ্ছে। রুদ্র সেই অমোঘ আকর্ষণকে উপেক্ষা করতে পারল না। মুখটা নামিয়ে সোজা ওর ডান উরুর উপরে রেখে চুমু খেতে খেতে একবার উপরে দাবনা আর নিচে হাঁটুর উপর পর্যন্ত বিচরণ করতে লাগল। কখনও বা মুখটা ওর উরুসন্ধির মাঝে এনে একটা কুমারী, আচোদা মেয়ের রতিরসের উগ্র, ঝাঁঝালো গন্ধ নিতে লাগল। ফুসফুস দুটো পূর্ণ করে নিতে রুদ্র দুই উরুর সংযোগস্থলে চুমু খেল। রুদ্রর প্রতিটা আচরণে মঞ্জু শিহরিত হয়ে উঠছিল। মুখে নানারকম যৌনশীৎকার করে মঞ্জু নিজের ভালোলাগা প্রকাশ করছিল।

রুদ্র আবার মুখটা উপরের দিকে তুলতে তুলতে মঞ্জুর মাইয়ের কাছে চলে এলো। দুটো মাইকেই একসাথে দুহাতে টিপতে টিপতে ওর ঠোঁটদুটো আবার মুখে নিয়ে চুষতে লাগল। মঞ্জুর দেহমনে তখন কালবৈশাখী বইতে লেগেছে। ঠিক তখনই রুদ্র ওকে ডান পাশে কাত করে বামদিকটা উপরে তুলে ডানহাতটা ভরে দিল ওর পিঠের তলায়। মঞ্জু ওর পিঠের উপরে রুদ্রর সন্ধানী আঙ্গুলের বিচরণ অনুভব করতে লাগল। শিরদাঁড়ায় রুদ্রর আঙ্গুলের স্পর্শে মঞ্জুর শরীরে বিদ্যুৎ তরঙ্গ প্রবাহিত হতে লাগল। রুদ্রর আঙ্গুলগুলো কিছুক্ষণ মঞ্জুর পিঠে বিচরণ করার পরেই পট্ করে একটা আওয়াজ হলো। সঙ্গে সঙ্গে ওর ব্রায়ের স্ট্রাপের দুই প্রান্ত ছিটকে একে অপরের থেকে আলাদা হয়ে গেল। আর মঞ্জুর মাইদুটো যেন আরও একটু ফুলে উঠল। রুদ্র ওর দুই কাঁধের উপর থেকে ফিতে দুটোকে টেনে ব্রা-টা ওর শরীর থেকে আলাদা করে নিতে চাইলে মঞ্জু দুই মাইয়ের উপরে ব্রায়ের কাপদুটোকে দুহাতে চেপে ধরে নিল। রুদ্র কপট মেজাজ দেখিয়ে বলল -“মাগী আবার নখরা করছিস…? একটু আগে তুই-ই তো ব্রা-টা খুলে দিতে বললি, তাহলে মাগী এখন আবার ব্রা-টা চেপে ধরছিস কেন…?”

“আমার লজ্জা করছে রুদ্র দা…!” -মঞ্জু হাতদুটো মাইয়ের উপর থেকে তুলে চেহারাটা ঢেকে নিল।

সঙ্গে সঙ্গে রুদ্র ওর ব্রা-টাকে খুলে নিয়ে মেঝেতে ছুঁড়ে মারল। আর মঞ্জু তৎক্ষণাৎ দুই হাতে নিজের পূর্ণ নগ্ন মাইদুটোকে ঢেকে নিল। রুদ্র তখন ওর হাতদুটো ধরে তুলতে চেষ্টা করল। কিন্তু মঞ্জু হাতের চাপ বাড়িয়ে দিল। রুদ্রও শক্তি বাড়িয়ে বলল -“লক্ষ্মীটি, হাত দুটো তোলো…! তোমার এত সুন্দর, গোল গোল, মোটা মোটা দুদদুটো তোমার রুদ্রদাকে দেখতে দেবে না…? তুমি হাত না সরালে আমি দুদদুটো চুষব কেমন করে…? প্লীজ় মঞ্জু হাত দুটো সরাও !”

রুদ্রর কথায় মঞ্জু নিজের হাতদুটো শিথিল করে দিল। রুদ্র ওর হাত দুটো মাইয়ের উপর থেকে সরিয়ে মুগ্ধ দৃষ্টিতে মাইদুটোকে দেখতে দেখতে বলল -“ওয়াআআআআও…! কি সুন্দর দুদ মাইরি…! এমন সুন্দর, সুডৌল সাইজ়ের দুদ তো পর্ণস্টারদেরই দেখা যায়, তাও আবার সার্জারি করা। তুমি আবার মাইয়ের সার্জারি করাও নি তো ডার্লিং…!”

“ধেৎ, খালি বদমাশি করা…! সার্জারি করাতে যাব কেন…! আমার দুদ দুটো হান্ড্রেড পার্সেন্ট ন্যাচরাল…” -মঞ্জুর গলায় কেমন যেন একটা অহংকারের সুর ফুটে উঠল।

রুদ্র খপ্ করে মাইদুটোকে খাবলে ধরে মচলাতে লাগল। মাইয়ে সোহাগী টিপুনি খেয়ে মঞ্জু রুদ্রর হাতদুটোকে নিজের মাইয়ের উপরে চেপে ধরল -“ম্ম্ম্ম্ম্ রুদ্রদা…! টেপো…! দারুন লাগছে রুদ্রদা…! তোমার টিপুনি আমাকে দারুন মজা দিচ্ছে গো…”

রুদ্র মঞ্জুর ডান মাইয়ের গোঁড়ায় মুখ লাগিয়ে চুমু খেতে লাগল আর ওর বাম মাইটা ডান হাতে নিয়ে চটকাতে লাগল। ডান মাইটা চুমাতে চুমাতে জিভ দিয়ে মাইয়ের পরিধি বরাবর চাটতে লাগল। মাইয়ে রুদ্রর জিভের স্পর্শ পেতেই মঞ্জু হিসিয়ে উঠল। কিন্তু রুদ্র ওর স্তনবৃন্তটা মুখে নিচ্ছিল না। মঞ্জু হয়ত মনে মনে সেটারই অপেক্ষা করছিল। কিন্তু রুদ্র বার বার বোঁটার কাছে জিভটা এনেও বোঁটাটা মুখে নিচ্ছিল না। মাই নিয়েই এমন টিজ় করা রুদ্রর একটা বিশেষ কলা। এভাবেই চলতে চলতে সে আচমকা ঝপ্ করে বোঁটাটা মুখে নিতেই মঞ্জু কেঁপে উঠল। রুদ্র মঞ্জুর মাইয়ের বোঁটাটা বাচ্চা ছেলের মত চকাস্ চকাস্ করে চুষতে লাগল। রুদ্রর জিভ-তালুর ঘর্ষণ বোঁটায় লাগতেই মঞ্জু কিলবিল করে উঠল। রুদ্রর মাথার পেছনে হাত রেখে মাথাটা মাইয়ের উপরে চেপে ধরে বলল -“চোষো রুদ্রদা…! আআআআহ্হ্হ্… কি আরাম…! কি মজা রুদ্রদা…! চোষো দুদটা…! টেপো…! এভাবেই দুদদুটো চুষে-টিপে মজা দাও আমাকে…! ইট্ ফীলস্ সোওওওও গুড রুদ্রদা…! দারুন লাগছে রুদ্রদা…! কীপ সাকিং মাই নিপলস্ রুদ্রদা…! কীপ প্রেসিং মাই বুবস্…! ম্ম্ম্ম্ম্….! অস্স্স্স্শ্শ্শ্শ…”

মঞ্জুর আবেদনে সাড়া দিয়ে রুদ্র এবার ওর স্তনবৃন্ত দুটো চোষার ফাঁকে ফাঁকে কুটুস্ কুটুস্ করে দাঁতের আলতো কামড় দিতে লাগল। মঞ্জুর অতুলনীয় মাই জোড়ার বৃন্তদ্বয় কে সোহাগী কামড় মেরে মেরে চুষতে আর পরমানন্দে কচলে-মচলে টিপে রুদ্ররও দারুন সুখ হচ্ছিল -“ওওওও মঞ্জু…! তোমার দুদ দুটো কি সুন্দর সোনা…! দেখে মনে হচ্ছে যেন গ্রীক ভাষ্কর্য। এই দুদ দুটো স্বয়ং ভগবান নিজের হাতেই তৈরী করেছেন। চুষে-টিপে যা সুখ পাচ্ছি না…! ম্ম্ম্ম্ম্…! ইওর টিটস্ আর সো স্পঞ্জী, সোওওওও জ্যুসি বেবী…”

স্তনবৃন্তে চোষণের সাথে সাথে সোহাগী কামড়ে মঞ্জুরও অসম্ভব ভালো লাগছিল। স্তনবৃন্তের শিহরণ শিরা-উপশিরা বেয়ে সোজা ওর এ্যাড্রিনালিন গ্রন্থিটাকে চরম স্টিমুলেট করতে লাগল। দেহে ইস্ট্রোজেন হরমোনের যেন প্রবাহ বইতে লেগেছে। সেই অনাবিল সুখে কাতর হয়ে মঞ্জু আবার শীৎকার করতে লাগল -“অম্ম্ম্ম্ম্…! ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ ইশ্শ্শ্শ্শ্শ্শ্শ্শ্… আআআহ্হ্হ্হ্হ্… আম্ম্ম্ম্ম্… রুদ্রদাআআআআ…! কামড়াও বোঁটাদুটো রুদ্রদা…! কি সুখ দিচ্ছ সোনাআআআআ…! এত সুখ আমি জীবনে কখনও পাইনি রুদ্রদা…! সুখে আমি পাগল হয়ে যাচ্ছি গোওওও…! ইউ আর গিভিং মী সোওওওও নাইস প্লেজ়ার রুদ্রদাআআআ…! কামড়াও… বোঁটা দুটো খুঁটে খুঁটে কামড়াও…! দুদ দুটো আরও চোষো সোনা…! চুষে চুষে দুদ দুটো লাল করে দাও… আহ্… আহ্হ্… আমি মরে যাব মা গোওওও…”

যৌনক্রীড়ার খেলায় অনভিজ্ঞ মঞ্জুকেও এভাবে মজা নিতে দেখে রুদ্র আরও সক্রিয় হয়ে উঠল। ডান মাই ছেড়ে এবার বাম মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চুষতে চুষতে ডান মাইটা টিপতে লাগল। আবার মাই বদলে ডান মাইয়ের বোঁটা চুষতে আর বাম মাইটা টিপতে লাগল। কখনও বা ওর হাত দুটোকে মাথার উপরে তুলে ছোট ছোট কব্জি দুটোকে বামহাতে শক্ত করে ধরে রেখে ওর উন্মুক্ত বাম বগলে মুখ ভরে দিল। তীব্র যৌন উদ্দীপনার কারণে সৃষ্ট বগলের ঘামের গন্ধ নাকে আসতেই রুদ্র নেশাগ্রস্থ হয়ে গেল। বগলটা চেটে চেটে সে মঞ্জুকে অসহনীয় যৌন সুড়সুড়ি দিতে লাগল। সেই সুড়সুড়িতে দিশেহারা হয়ে মঞ্জু খিলখিলিয়ে হাসতে হাসতে বগল দুটো বন্ধ করে নিতে ব্যর্থ চেষ্টা করতে লাগল। কিন্তু রুদ্র ততধিক শক্তি প্রয়োগ করে ওর হাত দুটোকে উপরে শক্ত করে ধরে রেখে দিল।

“রুদ্রদা…! রুদ্রদা…! প্লীজ় রুদ্রদা…! এমন কোরো না…! প্লীজ় ছেড়ে দাও…! ও মা গোওওও…! কি সুড়সুড়ি লাগছে গো রুদ্রদা…! লক্ষ্মীটি… প্লীজ এমন কোরো না… আমি সহ্য করতে পারছি না রুদ্রদা…” -মঞ্জুর হাসির মধ্যে তীব্র কামতাড়না ফুটে উঠছিল।

কিন্তু সে যতই অনুনয় করে, রুদ্র ততই নিজের জিভটা করাতের মত মঞ্জুর বগলে ঘঁষতে থাকে। মঞ্জু বগল দুটো বন্ধ করতে না পেরে পা দুটোকে ভাঁজ করে হাঁটু দিয়ে রুদ্রকে প্রতিরোধ করতে চেষ্টা করে। কিন্তু রুদ্রর পাশবিক শক্তির সামনে সে কিছুই করতে পারে না। অগত্যা এমন দুর্নিবার শিহরণ অসহায় ভাবে তাকে সহ্য করতে হয়। রুদ্র বগল পাল্টে পাল্টে চাটতে চাটতে ডানহাতে মঞ্জুর বাম মাইটাকে ময়দা শানা করে টিপতে লাগল -“ওওওও মঞ্জু ডার্লিং…! তোমার বগলটাও এত টেস্টি…! আর দুদ দুটো কি সুন্দর…! টিপে কি সুখ হচ্ছে মঞ্জু…! তোমার দুদ দুটো টিপলে বাঁড়াটা শিরশির করছে বেবী…! ইউ আর সোওওওও বিউটিফুল ডার্লিং…!”

রুদ্রর বহির্জাগতিক ফোর প্লে-তে দিশেহারা হয়ে যাওয়া মঞ্জু একটাও কথা বলতে পারে না। ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্… উশ্শ্শ্শ্শ্শ… আম্ম্ম্ম্ম্… আআআআহ্হ্হ্ করে শীৎকার করা ছাড়া মঞ্জুর আর কিছুই করার ছিল না। রুদ্র মঞ্জুর মাই দুটোকে নিয়ে একরকম খেলতে লাগল। বোঁটা দুটো পাল্টে পাল্টে চুষার ফাঁকে ফাঁকে কখনও বা আলতো কামড় মেরে মেরে ওর কামোত্তেজনাকে তুঙ্গে তুলে দিল থাকল। মাইদুটো সে এত জোরে জোরে টিপতে লাগল যে দুই মাইয়ের উপরে ওর আঙ্গুলের লাল লাল দাগ পড়ে গেল। বোঁটাদুটোকেও চুষে কামড়ে এমন হাল করে দিল যে এবার জিভের ডগাটাও আলতো স্পর্শে ঠেকালে বোঁটাদুটো জ্বালা করতে লাগল। কিন্তু সেই জ্বালায় মঞ্জু উল্টে আরও শিহরিত হতে লাগল। টানা পনের কুড়ি মিনিট ধরে মঞ্জুর মাইদুটোকে নিয়ে রুদ্র ছিনিমিনি খলা চালিয়ে গেল। মাইয়ে এমন আগ্রাসী সোহাগে মঞ্জুর গুদটা হড় হড় করে রতিরস কাটতে লেগেছে। গুদে হাজার হাজার বিষ পিঁপড়ে কুটুস কুটুস করে কামড় মেরে চলেছে যেন অবিরত। গুদের ভেতরে সেই দংশন মঞ্জু সহ্য করতে পারছিল না -“রুদ্রদা প্লীজ়…! গুদটার কিছু একটা করো…! চরম কুটকুট করছে রুদ্রদা…! গুদটা চোদো এবার…! প্লীজ় রুদ্রদা…! একটু দয়া করো আমার উপরে…”

রুদ্র মুখ তুলে মঞ্জুর দিকে তাকিয়ে মুচকি হাসি দিল একটা। তারপর উঠে ওর দুই পায়ের মাঝে হাঁটু মুড়ে বসে আবার উবু হয়ে দু’হাতে মঞ্জুর বেলুনের মত মাইদুটো টিপতে লাগল। খাড়া-খাড়া দুই মাইয়ের মাঝের গভীর গিরিখাতে মুখ ভরে চুমু খেয়ে খেয়ে জিভ দিয়ে দুটো মাইকেই চাটতে থাকল। মাই টিপতে টিপতে ওভাবে চুমু খাওয়া আর চাটার কারণে মঞ্জুর প্রবল উদ্দীপনা তৈরী হচ্ছিল। রুদ্র ওভাবেই মাইদুটোকে টিপতে টিপতে মুখটা ক্রমশ নিচের দিকে নামাতে নামাতে ওর পেটের প্রায় সব জায়গাতেই চুমু খেতে লাগল। পেটে রুদ্রর ঠোঁটের স্পর্শ মঞ্জুকে মাতাল করে তুলছিল। ওভাবেই চুমু খেতে খেতে এবার রুদ্র মঞ্জুর নাভির উপর চলে এলো। নাভির উপর চুমু খেতেই মঞ্জু যেন ৪৪০ ভোল্টের শক্ খেল। শরীরে সাপের মত বাঁক সৃষ্টি করে মঞ্জু কামঘন শীৎকার করতে লাগল। রুদ্র মেয়েদের কাম-দূর্বল স্থান গুলিতে এভাবে চুমু খেয়ে বা চেটে তাকে কামাগুনে পুড়িয়ে দিয়ে চরম তৃপ্তি পায়। সেই মত জিভটা ডগা করে বের করেই মঞ্জুর সেক্সি নাভির ফুটোয় ভরতেই সে একেবারে থরথর করে কেঁপে উঠল।

প্রচন্ড কামতাড়নায় মঞ্জু রুদ্রর চুলের মুঠি খামচে ধরে নিল। রুদ্র জিভটা পাকে পাকে ঘুরিয়ে ঘুরিয়ে ওর নাভিটাকে চাটতে লাগল। ওর মুখের লালায় মঞ্জুর তুলতুলে নরম নাভিটা পুরো রসে গেল। মঞ্জুর মাইদুটো সে তখনও টিপে চলেছে। মাইয়ে টিপুনি আর নাভিতে চোষণ-চাটন পেয়ে মঞ্জু কামসুখে গোঁঙাতে লাগল -“ওওওওও রুদ্রদাআআআআআআ…! এ কি জাদু করছ তুমি…! ভগবাআআআআআনননন্… আমি পাগল হয়ে যাব…! রুদ্রদাআআআআ…! তুমি আমাকে পাগল করে দিচ্ছ রুদ্রদা…! টেপো রুদ্রদা…! দুদদুটো চটকে লাল করে দাও…! এত সুখ রুদ্রদা…! একটু সুখ গুদটাকেও দাও এবার রুদ্রদা…! প্লীজ়…! ডু সামথিং…! আ’ম গ্রোয়িং ক্রেইজ়ি রুদ্রদা…! ও মাই গড্…! ইট্ ফীলস্ ক্রেইজ়ি…”

মঞ্জুর আকুতি শুনে রুদ্র হাত দুটো ওর শরীরের দুই পাশ বেয়ে নিচে নামাতে নামাতে ওর কোমরের দুই পাশে এনে ওর প্যান্টির এ্যালাস্টিকের ভেতরে আঙ্গুল ভরে প্যান্টিটাকে একটু একটু করে নিচে নামাতে লাগল। প্যান্টিটা যেমন যেমন নিচে নামে, তেমন তেমন একটু একটু করে মঞ্জুর তলপেট উন্মোচিত হতে থাকে। নির্লোম তলপেটের ঝলক দেখতে পেয়ে রুদ্র আনন্দিত হয়ে ওঠে -“ওয়াও…! ক্লীন সেভ…! আমি তোমার গুদটা আজ চুদব বলে কি আজই বাল সাফ করেছো ডার্লিং…!”

মঞ্জু গোঁঙাতে গোঁঙাতেই কোনো মতে বলে -“হ্যাঁ রুদ্রদা…! বালগুলো অনেক বড় হয়ে গেছিল। যদি তোমার পছন্দ না হয়…! তাই আজ দুপুরেই পরিস্কার করেছি…”

“গুড…! খুব ভালো করেছো ডার্লিং…! গুদের উপরে বাল আমার সত্যিই পছন্দ নয়…! আই লাভ ক্লীন পুস্যি…!” -রুদ্র প্যান্টিটা আরও নিচে নামিয়ে দিয়ে তলপেটে আচমকা একটা চুমু খেল। গুদের বেদীতে এমন আচমকা চুমু মঞ্জুকে অনাবিল শিহরণ প্রদান করল। মঞ্জু হয়ত তেমনটা আশা করেনি।

প্যান্টিটা নিচে নামানোর জন্য মঞ্জুর গুদটা অর্ধেকটা বেরিয়ে এলো। তাতে ওর গুদের কোয়াদুটো দেখে রুদ্র মুগ্ধ হয়ে গেল। প্রত্যেকটা মেয়ের গুদই কোথাও না কোথাও একটু আলাদা। মঞ্জুর গুদটা পুরোটা দেখার উদ্দেশ্যে সে প্যান্টিটাকে আরও নিচে নামিয়ে একেবারে মঞ্জুর উরুর উপরে টেনে দিল। মঞ্জুও পোঁদটা চেড়ে প্যান্টিটা খুলতে সাহায্য করল। ওর পা দুটো জোড়া লেগে থাকার কারণে গুদ আর দুই পাশে দুই উরুর ভাঁজে অত্যন্ত কামুক ভাবে একটা ত্রিভুজ তৈরী হয়ে গেল, যার মাঝে ওর গুদের ভাপা পিঠের মত ফোলা ফোলা কোয়াদুটো একে অপরের সাথে সেঁটে আছে। দুই কোয়ার মাঝের চেরাটা প্যাচপেচে কামরসে চিকচিক করছে। এমন সুন্দর, ফোলা গুদ রুদ্র প্রথম দেখল। কোয়া দুটো এতটাই ফোলা ফোলা যে মঞ্জুর ভগাঙ্কুরটা তাদের মাঝে লুকিয়ে আছে, বাইরে থেকে কিছুই দেখা যায় না। রুদ্র মঞ্জুর স্বর্গীয় যৌনাঙ্গটা দেখার লোভে ওর প্যান্টিটাকে পুরোটাই টেনে খুলে ফেলল। তারপর সেটাকেও মেঝেতে ছুঁড়ে দিয়ে ওর পা দুটোকে দুদিকে ফেড়ে উপরে চেড়ে ধরল। এতে মঞ্জুর আচোদা, কুমারী গুদের চেরাটা সামান্যই ফাঁক হয়ে ওর ভগাঙ্কুরটা উন্মোচিত হয়ে গেল।

গুদের এমন অপরূপ শোভা রুদ্র দুচোখ ভরে দেখতে লাগল। মনে হচ্ছে যেন একটা অপরাজিতার কুঁড়ি সবে পাঁপড়ি মেলতে শুরু করেছে। রুদ্রকে নিজের রসে ভেজা গুদের দিকে ওভাবে তাকিয়ে থাকতে দেখে মঞ্জু লাজুক গলায় বলল -“কি দেখছো ওভাবে রুদ্রদা…! মেয়েদের গুদ কি আগে দেখনি…! লিসাদিকে চোদার সময় তো ওর গুদ তুমি দেখেইছো…! তাহলে আমার গুদটা ওভাবে দেখার কি আছে…! আমার লজ্জা করে না বুঝি…!”

“ম্ম্ম্ম্ম্হ্হ্হ্ মাগী আবার লজ্জা…! মাগী তোমার নখরা খুব…! চোদাবার জন্য বাল কেটে গুদটা পেতে দিতে লজ্জা করে না… আর আমি দেখলে মাগী তোমার লজ্জা করে…! আর কত খানকিপনা করবে তুমি…!” -রুদ্র নোংরা মন্তব্য করল।

রুদ্রর মুখে ‘খানকিপনা’ শব্দটা শুনে মঞ্জুর এবার ভালো লাগে। সত্যিই তো…! চোদাচুদি করার সময় অশ্লীল শব্দ বললে বা শুনলে ভেতরটা আরও গরম হয়ে ওঠে। সেই গরমিতেই মঞ্জুও এবার নোংরা শব্দের ডালি মেলে ধরল -“হ্যাঁ গো খানকিচোদা…! আমি একটা খানকি…! আর তুমি আমার খানকি চোদা…! তো চোদো না তোমার খানকিকে…! তোমার ওই আখাম্বা বাঁড়াটা আমার গুদে ভরে আমাকে খানকি চোদন চোদো না…! তোমার বাঁড়া দিয়ে আমাকে গেঁথে দাও…! চুদে চুদে গুদটা ফাটিয়ে দাও…! ভেঙে দাও…! গুদটা চুরমার করে দাও…! তোমার যা ইচ্ছে তাই করো…! আমি এতটুকুও বাধা দেব না। তুমি কেবল চোদো আমাকে, যেভাবে খুশি চোদো… কিন্তু চোদো..”

বাঁড়াটা না দেখেই মঞ্জুর এমন গাঁড় গরম করা কথা শুনে রুদ্র মুচকি হাসল। মনে মনে যেন বলল -“ঠিক আছে রে চুতমারানি…! চুদব তো তোকে অবশ্যই…! কিন্তু তার আগে আমার বাঁড়াটা একবার দ্যাখ্, তারপর তোর গুদের কুটকুটি কেমন থাকে সেটাই দেখব…”

মঞ্জু রুদ্রকে হাসতে দেখে ভাবল এবার বুঝি সে বাঁড়াটা ওর গুদে ভরেই দেবে। সেই আসন্ন উৎকণ্ঠায় মঞ্জু ব্যাকুল হয়ে আছে ঠিক সেই সময়েই রুদ্র ওর পা দুটোকে দুদিকে ফেড়ে রেখেই আচমকা ওর মুখটা নামিয়ে দিল মঞ্জুর জবজবে, আচোদা, কুমারী গুদের উপরে। আগাম কোনো অনুমান ছাড়াই গুদে রুদ্রর ঠোঁটের স্পর্শ পেতেই মঞ্জু জল থেকে তুলে আনা মাছের মত তিড়িং-বিড়িং করে উঠল। তড়াং করে একরমক লাফিয়ে উঠে সে প্রায় বসে গেল। “এ্যাই… এ্যাই… রুদ্রদা…! রুদ্রদা…! কি করছো…! ও মা গো…! আহ্ঃ…! মা গোওওওও…” -বলেই আবার ধপাস্ করে বিছানায় চিৎ হয়ে গেল।

রুদ্র কোনো এক উন্মত্ত মাতালের মত মঞ্জুর তরতাজা গুদটাকে চুষতে লাগল। ছৎ ছৎ করে জিভটা চালিয়ে মঞ্জুর গুদের কোয়ায় লেগে থাকা ওর রতিরসটুকু সুড়ুপ সুড়ুপ করে মুখে টেনে নিল। গুদের উপরে রুদ্রর খরখরে জিভের ঘর্ষণে মঞ্জু দিশেহারা হয়ে গেল। মাথাটা এদিক-ওদিক ঝটকাতে ঝটকাতে মঞ্জু গোঁঙাতে লাগল -“ম্ম্ম্ম্ম্… ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্…! শ্শ্শ্শ্শ্শ্শ্শ্শ…! ইস্স্স্স্…! স্স্স্স্-সিইইইইই…! উউউউইইইইইশ্শ্শ্শ্শ্…! আম্ম্ম্ম্…. আআআহ্হ্হ্হ্… রুদ্রদাআআআআ…! এ কেমন সুখ দিচ্ছ দাদাআআআআ…! আমি সত্যিই পাগল হয়ে যাচ্ছি রুদ্রদা…! চোষো রুদ্রদা…! গুদটা ভালো করে চোষো…! আআআআহ্হ্হ্হ্… কি সুঊঊঊঊখ্…! কি সুখ রুদ্রদাআআআআআআ…!”

মঞ্জুকে ওভাবে সুখ নিতে দেখে রুদ্ররও ভালো লাগে। সে এবার ওর গুদের কোয়াদুটোকে দুহাতে দুদিকে ফেড়ে ওর ভগাঙ্কুরটা আরও খুলে নিল। দুদিক থেকে টান পড়ায় মঞ্জুর ভগাঙ্কুরটা চিতিয়ে উপরে উঠে এলো। ভগাঙ্কুরটা বেশ ছোট। তবে মঞ্জুর ছোট-খাটো শরীরের সাথে একেবারে মানানসই। ভগাঙ্কুরটা দেখেই রুদ্র মনে মনে গুদের ফুটোর সাইজ়টা অনুমান করে নিল। মঞ্জুর গুদটা যে ওর এযাবৎ চোদা সব কটা গুদের চাইতে টাইট হবে সে ব্যাপারে সে নিশ্চিত হয়ে গেল। আর টাইট গুদ চুদে যে সুখ হয় সেটা যেকোনো পার্থিব সুখের চাইতেও বেশী। রুদ্র আবার মঞ্জুর ভগাঙ্কুরটা দেখতে লাগল। লম্বা আকারের ছোট একটা আঙ্গুরদানার মত মঞ্জুর ভগাঙ্কুরটা কামোত্তেজনায় একটু ফুলে টলটল করছে। যেন ছুঁচ ঠেকালেই ফিনকি দিয়ে রক্ত বেরিয়ে আসবে। সেই রস টলটলে ভগাঙ্কুরটা দেখে রুদ্র ঝপ্ করে ওটাকে মুখে নিয়ে তেঁতুলের কোয়া চোষার মত করে চুষতে লাগল।

ভগাঙ্কুরের মত একটা অতীব যৌনকাতর অঙ্গে এভাবে অতর্কিত চোষণ পেয়ে মঞ্জু ধড়ফড় করে উঠল, একটা সাপকে আচমকা লাঠির খোঁচা মারলে সেটা ঠিক যেভাবে উছলে ওঠে তেমন করেই। পাকা আঙ্গুরের মত মঞ্জুর টলটলে ভগাঙ্কুরটা চুষতে রুদ্ররও দারুন মজা হচ্ছিল। দুই ঠোঁটের চাপে কচলে কচলে সেটাকে চোষার কারণে মঞ্জুর সারা শরীরে এক অদ্ভুত, অনাবিল, অবর্ণনীয় শিহরণ বয়ে যাচ্ছিল। শরীরের সমস্ত শিরা-উপশিরা থেকে রক্ত তীব্র বেগে প্রবাহিত হয়ে যেন ওর তলপেটে এসে জমা হচ্ছিল। শরীরে এমন অনুভূতি ওর এই প্রথম। হোস্টেলে বান্ধবীদের সাথে নীলছবি দেখার সময় লক্ষ্য করেছে যে গুদ চুষলে নায়িকাগুলো কেমন ছটফট করে। তা দেখে ওর শরীরেও চরম আলোড়ন হয়েছে বটে। কিন্তু আজকে ওর নিজের সাথেই অমন হওয়াই মঞ্জু ভালোভাবে বুঝতে পারছিল যে নায়িকাগুলো কেন ওভাবে ছটফট করত।

ওর শরীরের বাঁধনগুলো কেমন যেন আলগা হয়ে আসছে। শরীরটা ক্রমশ অসাড় হয়ে আসছে। সেই সাথে নাভির চারিদিকে বৃত্তাকারে ছোট ছোট কিন্তু চরম কম্পন সৃষ্টি হচ্ছে, যেটা ইচ্ছাকৃত নয়। ভগাঙ্কুরে এভাবে চোষন মঞ্জুকে বাহ্যিক জ্ঞানশূন্য করে তুলছে। এক অনাস্বাদিত সুখের স্বাদ পেয়ে সে তীব্র কামতাড়িত চাপা শীৎকার করতে লাগল -“ম্ম্ম্ম্ম্… ওম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্… আঁআঁআঁআঁম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্…! আঁআঁআঁহ্হ্হ্হ্… ও মাই গড্…! ওওওওওওম্ম্ম্ম্ম্-মাই্ই্ই্ গঅঅঅঅড্ড্… কি সুখ রুদ্রদা…! কি সুঊঊঊঊঊখ্খ্… চোষো রুদ্রদা…! কোঁটটা এভাবেই চুষতে থাকোওওওও… মা গোওওওওওও…. এমন সুখ আমি জীবনেও পাইনি রুদ্রদাআআআ…! আমি সত্যিই পাগল হয়ে যাচ্ছি…! তুমি আমাকে পাগল করে দিচ্ছ রুদ্রদাআআআ…! চোষো… চোষো রুদ্রদা…! সাক্ মাই ক্লিট ইউ পুস্যি-মাঞ্চার…! মাঞ্চ মাই পুস্যি…! আআআআহ্হ্হ্হ্ম্ভ্ভ্ভ্ভ্ঘ্ঘ্ঘ্ঙ্ঙ্….! চোষো, চোষো, চোষো, চোষোওওওওওও…..”

ভার্জিন মঞ্জুর এমন কাতরানি দেখে রুদ্রর উদ্যম আরও বেড়ে গেল। ভগাঙ্কুরটা এবার দাঁতের আলতো কামড় মেরে মেরে চুষতে লাগল। ভগাঙ্কুরে এমন কামড়ের সাথে চোষণ পড়তেই মঞ্জু গলা কাটা মুরগির মত পোঁদটাকে আছড়ে-পিছড়ে তড়বড় করে ছটফটিয়ে উঠল। মঞ্জুর এমন উত্তাল ছটফটানি দেখে রুদ্র মনে মনে আনন্দে আত্মহারা হয়ে উঠল। এর আগে মালতিই ছিল ওর দেখা সবচাইতে বেশি কামুকি মহিলা। কিন্তু এই ছোটখাটো মঞ্জু মাগীর এমন ছটফটানি দেখে তাকে চোদার আগাম উত্তেজনায় ওর বাঁড়াটা চরমভাবে চিন চিন করতে লাগল। বাঁড়াটাকে আর কোনোভাবেই জাঙ্গিয়ার আবদ্ধ পরিবেশে আঁটকে রাখা সম্ভব হচ্ছে না। বাঁড়াটা যেন পাথরকেও ফুটো করে ভেতরে ঢুকে যাবে। কিন্তু বাঁড়াটা সে মঞ্জুকে দিয়েই বের করাবে। তাই সে নিজের বাঁড়ায় হাত লাগালো না। বরং মঞ্জুকে আরও উত্তেজিত করতে সে এবার গুদের চেরাটাও চাটতে লাগল। ভগাঙ্কুরে আগ্রাসী চোষন আর গুদের চেরায় লম্বা লম্বা চাটন মঞ্জুর গুদটাকে স্রোতস্বিনী নদী বানিয়ে দিয়েছে। গুদের ভেতর থেকে রতিরস গল গল করে চোঁয়াতে লেগেছে। রুদ্র সেই অমৃতসুধরস পেট ভরে পান করতে করতেই গুদটা চোষা চালিয়ে গেল।

প্রায় কুড়ি মিনিট হতে চলল রুদ্র মঞ্জুর আচোদা গুদের ভগাঙ্কুরটা ক্যান্ডির মত চুষে এবং গুদের চেরাটা চাটনির মত চেটে চলেছে। মঞ্জুর শরীরটা ছোটখাটো হলেও সে যে এক অতীব কামক্ষুধা সম্পন্না মেয়ে সে বিষয়ে রুদ্রর মনে কোনো সংশয় নেই। আর এমন অনন্য-কামুকি মেয়ে হবার কারণে গুদে এমন রোমহর্ষক চোষন-চাটন পেয়ে মঞ্জু কাতরাতে লাগল। ওর তলপেটটা চরম আনচান করতে শুরু করে দিয়েছে। কেমন যেন পাথর হয়ে আসছে ওর তলপেটের ভেতরটা। মনে হচ্ছে কিছু একটা বের হয়ে আসার রাস্তা খুঁজে বেড়াচ্ছে। কিন্তু একটা বাঁধ সেই প্রবাহকে আঁটকে রেখেছে। আর সেই কারণেই ওর ছটফটানি আরও বেড়ে গেছে। আর সেটা রুদ্ররও বুঝতে অসুবিধে হয় না। কিন্তু ভগাঙ্কুরটা আরও উগ্রভাবে চুষেও সে মঞ্জুর গুদের জল খসাতে পারল না। তার মানে গুদে আঙ্গুল ভরে একটু খেঁচে দিলেই সেই হড়কা বান বেরিয়ে আসবে। কিন্তু একটা আচোদা গুদে আগে আঙ্গুল ভরে তার উদ্বোধন না করে বরং আখাম্বা বাঁড়াটা দিয়ে গুদের সীল ফাটিয়ে চুদে কুমারী মাগীদের চোদার যে সুখ সেটা থেকে রুদ্র নিজেকে বঞ্চিত করতে চাইল না। চোদার সময় বাঁড়ায় মাগীদের গুদের রক্ত লেগে থাকলে তার মধ্যে যে অবর্ণনীয় তৃপ্তি থাকে সেটা রুদ্র হাতছাড়া করতে চাইল না।

তাই এখনই মঞ্জুকে রাগমোচনের সুখ না দিয়ে বরং আসল সুখের জন্য সে ধৈর্য ধরল। কিন্তু মঞ্জুর হাল এদিকে ঢলঢলে হয়ে গেছে। গুদের ভেতরের সেই জমাট পরিস্থিতি থেকে নিষ্কৃতি পেতে সে ব্যতিব্যস্ত হয়ে উঠেছে। “ওওওও রুদ্রদাআআআ…! প্লীজ়… আর এভাবে আমাকে কষ্ট দিও না দাদাআআআ…! তোমার পায়ে পড়ি… কিছু একটা করো…! তলপেটটা প্রচন্ড ভারী লাগছে। মনে হচ্ছে কিছু বের হবে…! তুমি প্লীজ় সেটা বের করে দিয়ে আমাকে স্বস্তি দাও…! আমি আর পারছি না রুদ্রদাআআআআ…”

একটা বাঁড়া ভরে নিয়ে তার গাদন খেয়ে গুদের জল খসিয়ে যে তলপেটের ভারটা কমাতে মঞ্জু ছটফট করছে সেটা রুদ্রর বুঝতে অসুবিধে হয় না। এখন গুদে বাঁড়া নেবার বিনিময়ে মঞ্জু যে কোনো নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করবে সন্দেহ নেই। সেই আশায় রুদ্র বলল -“কি চাই বলো তোমার…! কি নেবে…?”

“বাল্ তোমার ল্যাওড়াটা দাও না…! গুদটা যে পুড়ে যাচ্ছে…! আমাকে ন্যাংটো করে দিয়ে নিজের বাঁড়াটা কি গুপ্তধন বানিয়ে রেখে দিয়েছো…! বাঁড়াটা বের করে গুদে ভরে দাও না…! একটা মেয়ে এভাবে উলঙ্গ হয়ে চোদন খাবার জন্য তড়পাচ্ছে আর তুমি বাল ঢ্যামনামো করছো…!” -মঞ্জুর ছিটিবিটি লেগে গেছে।

ওর এমন তিড়িং বিড়িং করা দেখে রুদ্র মুচকি হেসে বলল -“তা মাগী যখন আমার বাঁড়াটা তোর এতটাই দরকার তখন তুই নিজেই বের করে নে না…! বেড়ালের মত মিঁউ মিঁউ করছিস কেন রে গুদমারানি…!” -রুদ্র মঞ্জুকে টিজ় করল।

রুদ্রর কথাটা বলা মাত্র মঞ্জু তড়াম্ করে উঠে বসে রুদ্রকে খাড়া করে দিল। হাঁটুর উপর ভর দিয়ে রুদ্র সোজা হতেই মঞ্জু ওর ট্রাউজ়ারটা ধরে এক হ্যাঁচকা টান মেরে ওটাকে খুলে দিল। হাঁটুর কাছে ট্রাউজ়ারটা লৎপৎ করছে আর মঞ্জুর চোখটা আঁটকে গেছে রুদ্রর জাঙ্গিয়ার সম্মুখভাগের ফোলা অংশে। রুদ্রর বাঁড়াটা চরমতম ভাবে ফুলে জাঙ্গিয়ার সামনেটাকে একটা বিকট তাঁবু বানিয়ে দিয়েছে। বাঁড়ার মুন্ডিটা জাঙ্গিয়ার এ্যালাস্টিক ঠেলে কিছুটা মুখ বের করে আছে। রুদ্র একটা একটা করে দুটো পাকেই ট্রাউজ়ার থেকে মুক্ত করে নিয়ে ওটাকে মেঝেতে ফেলে দিল। মঞ্জু তখনও ওর বাঁড়াটাকেই স্থির চোখে দেখছে। সেটা লক্ষ্য করে রুদ্র মুচকি হেসে বলল -“কি দেখছো মঞ্জু ডার্লিং…! বাঁড়াটা বের করো…! জাঙ্গিয়াটা খুলছো না কেন…?”

“এটা কি রুদ্রদা…! তোমার বাঁড়া…!!!” -মঞ্জু ঢোক গিলল।

“ইয়েস্ বেবী…! ইটস্ মাই বাঁড়া…! তাড়াতাড়ি করো…! খুলে দাও জাঙ্গিয়াটা…” -রুদ্র ঢ্যামনামো করতেই থাকল।

রুদ্রর বাঁড়াটা যতই বড় হোক, যতই বাঁড়াটা গুদে নিতে ওর দম বেরিয়ে যাক, ওর এখন যা অবস্থা তাতে গুদে একটা বাঁড়া না পেলে মঞ্জু মরেই যাবে। এখনই ওর একটা নিদারুন চোদন চাই। তাই চোখে-মুখে ছারখার হয়ে যাওয়ার ভয় নিয়েই সে রুদ্রর জাঙ্গিয়ার এ্যালাস্টিকের ভেতরে দুহাত ভরে ওটাকে নিচে নামাতে লাগল। জাঙ্গিয়াটা কিছুটা নিচে নামতেই রুদ্রর গাছের ডালের মত শক্ত খরিশটা হঠাৎ করে চাপমুক্ত হওয়া একটা শক্তিশালী স্প্রিং-এর মত লাফিয়ে বেরিয়ে এসেই ফণা মেলে দিল। নিরেট গোল, মোটা কলার থোড়ের মত রুদ্রর বাঁড়াটা দেখে মঞ্জুর চোখদুটো বাঁড়ার লাফানোকে অনুসরণ করে এদিকে ওদিক ঘুরল একটু। তারপর বাঁড়াটা স্থির হলে ওর চোখদুটোও বাঁড়ার মুন্ডিটার উপরে স্থির হয়ে গেল। মঞ্জুর চোখদুটো দেখে রুদ্রর মনে হলো সে যেন একটা রাক্ষস দেখছে। বাঁড়াটা তো এমনিতেই বড়-সড়, তার উপরে মঞ্জুর মত আচোদা, অতীব কামুকি খানকি মাগীর যৌবন দেখে সেটা যেন আরও ভয়ানক রূপ ধারণ করে নিয়েছে।

“ও মাই গড্…! ইটস্ হিউমাঙ্গাস…! এটা কি বাঁড়া…! না চিমনি…! এই অজগরটা যদি আমার গুদে ঢোকে তাহলে তো আমি এক ছোবলেই ছবি হয়ে যাব রুদ্রদা…! লিসাদি এটাকে ভেতরে নিয়েছিল কিভাবে গো…! শুনেছিলাম ভারতীয় পুরুষদের বাঁড়া খুব একটা লম্বা বা মোটা হয় না। কিন্তু তোমার বাঁড়াটা তো পুরো আফ্রিকান কক্ রুদ্রদা…! শুধু ওদের মত কুচকুচে কালো নয় এই যা…! তুমি এটা দিয়ে আমাকে চুদবে…!” -মঞ্জুর বিস্ময় যেন কিছুতেই কমতে চায় না।

“তোওওও…! তোমাকে চোদার জন্য আমার নতুন বাঁড়া কোথা থেকে আনব…? আর অত নাটক করার কি আছে…! তোমাদের গুদটা একটা সর্বগ্রাসী ইঁদারা…! ওতে যাই দেব ঠিক নিয়ে নেবে। হ্যাঁ, তুমি যেহেতু আগে কখনও চোদন খাওনি, তাই একটু কষ্ট হবে। কিন্তু নিয়ে নিতে পারবে ঠিকই, তাও আবার পুরোটাই…” -রুদ্র মঞ্জুকে আশ্বস্ত করল।

“কিন্তু তবুও, তুমি কথা দাও, সাবধানে ঢোকাবে…!” -মঞ্জু তখনও ভয়ে আড়ষ্ট হয়ে আছে।

“অবশ্যই…! তোমাকে চুদতে গিয়ে তোমার যত্ন নেব না…! কিন্তু বাঁড়াটা তোমার গুদে ঢোকানোর আগে যে এটাকে তোমাকে চুষতে হবে ভালো করে…!”

মঞ্জু জানে, নীলছবিতে দেখেছে, নায়িকারা নায়কদের বাঁড়া অবশ্যই চোষে। তাই গুদে বাঁড়াটা নেবার আগে যে ওকেও ওটা চুষতে হবে সেটা সে অস্বীকার করতে পারে না। কিন্তু যেহেতু প্রথম কোনো পুরুষের বাঁড়া সে মুখে নিতে চলেছে তাই নিজেকে পরিস্কার করে বলে দিল -“রুদ্রদা… আমি আগে কখনই এসব করিনি। তার উপরে তোমার বাঁড়ার যা আকার তাতে কতটুকু চুষতে পারব আমি জানি না। তুমি আমার উপর চাপ দিও না প্লীজ়…!”

মঞ্জু নিজের ডানহাতের ছোট্ট চেটোটা দিয়ে বাঁড়াটা ধরল। কিন্তু ওর মধ্যমা আর বুড়ো আঙ্গুল পাকিয়েও দুই আঙ্গুলের মাঝে ওর ভেন্ডির মত মিহি মিহি আঙ্গুলের এখনও তিন আঙ্গুল মত গ্যাপ থেকে গেল। তা দেখে নিজের বিস্ময় বজায় রেখেই মঞ্জু বলল -“বাবা গোওওও… কি মোটা…! ধরতে তো দুহাত লাগাতে হবে…!”

“কি করব বলো…! ভগবানের দানকে তো আর ফিরিয়ে দিতে পারি না…!” -রুদ্র মুচকি হেসে বলল -“দুহাত দিয়েই ধরো না ওকে… ভালো করে হ্যান্ডিং করো একটু, তারপর মুখে নিয়ে নেবে…”

মঞ্জু ছোটখাটো হাইটের হওয়াই রুদ্র হাঁটুর উপরে ভর দিয়ে দাঁড়িয়ে থাকা সত্ত্বেও ওর বাঁড়াটা বিছানায় বসে থাকা মঞ্জুর মুখের সোজাসুজিই খাড়া হয়ে আছে। মঞ্জু রুদ্রর জাঙ্গিয়াটা হাঁটু পর্যন্ত নামিয়ে দিলে রুদ্র ওটাকে পুরোটাই খুলে ফেলে দিল। মঞ্জু বিছানায় পোঁদ থেবড়ে বসে দুহাতে রুদ্রর রাক্ষুসে বাঁড়াটা মুঠো করে ধরল। বাঁড়াটা টনটনিয়ে থাকার কারণে মুন্ডিটা ডগার ছাল ফেড়ে কিছুটা বাইরে বেরিয়ে এসেছে। আর ছিদ্রমুখে একফোঁটা মদনরস বার হয়ে হীরের মত চকচক করছে। নিজের প্রথমবার হলেও নীলছবি দেখার দৌলতে বাঁড়া চোষার কৌশল মঞ্জুর একটু আধটু শেখা হয়ে গেছে। সেটাকেই সে রুদ্রর বাঁড়ার উপর প্রয়োগ করতে লাগল। হাত দুটোকে চেপে বাঁড়ার গায়ে টেনে মুন্ডির ভেতরের মদনরসটুকুও টেনে বের করে দিল। তাতে মুন্ডিটা আবার ছালে ঢেকে গেলেও মদনরসের ফোঁটাটা ভারী হওয়াই গড়িয়ে পড়তে লাগল। মঞ্জু ঝটপট জিভটা বের করে মুন্ডির ডগায় ঠেকিয়ে ছোট্ট একটা চাটন দিয়ে মদনরসটুকু নিজের মুখের মধ্যে নিয়ে নিল। নীলছবিতে সে নায়িকাদের এমনটা করতে বহুবার দেখেছে। আজ নিজে তেমনটা করে সেই রসের স্বাদ কেমন লাগে সেই কৌতুহল মেটাতেই সে এমনটা করল। মনে একটু ভয় ছিল, হয়ত কটু স্বাদের হবে। কিন্তু মদনরসটুকু মুখে গেলে সে বুঝতে পারল এটার তেমন কোনো স্বাদই নেই। কেবল একটা পিচ্ছিলভাব আছে। তাই মঞ্জুর সেটা কুরুচিকর মনে হয় না।

এদিকে মুন্ডির ডগায় মঞ্জুর মত একটা ছুই মাছের জিভের স্পর্শ পেতেই রুদ্রর শিরায় শিরায় কারেন্ট ছুটে গেল। একটা লম্বা শীৎকার দিয়ে সে তার বহিঃপ্রকাশ করলে মঞ্জু তির্যক দৃষ্টিতে উপরে রুদ্রর চেহারার দিকে তাকালো। একটু অদ্ভুত তৃপ্তির ছবি ফুটে উঠছে যেন রুদ্রর চেহারায়। মঞ্জু সেই তৃপ্তিকে বাড়ানোর লক্ষ্যে এগিয়ে গেল। বাঁড়াটাকে দুহাতে মুঠো করে ধরেই বাঁড়ায় হ্যান্ডেল মারা শুরু করল। কিন্তু শুকনো হাতের ঘর্ষণে সে ভালোভাবে হ্যান্ডিংটা করতে পারছিল না। তাই নিজেই বাঁড়ার গায়ে একটু থুতু ফেলে তারপর আবার হাত দুটো চালাতে লাগল। এবারে কিছুটা সুবিধে হলেও হাতটা তখনও ঠিকভাবে ছলকাতে পারছিল না সে। তাই বাঁড়া দুহাতে ধরে রেখেই উপরে চেড়ে রুদ্রর তলপেটে ঠেকিয়ে নিজের জিভটা বের করে ওর বিচিজোড়ার মাঝে স্পর্শ করালো। তারপর সেখানে চেটে চেটে সে রুদ্রর শিহরণ বাড়িয়ে দিতে লাগল। কখন আলতো স্পর্শে, কখনও বা চেপে চেপে বিচির উপরে জিভটা ঘঁষে ঘঁষে সে রুদ্রকে মাতিয়ে তুলতে লাগল। অনভিজ্ঞ একটা মেয়ের থেকে এমন চোষণ কলা রুদ্রও আশা করেনি। বিচিতে একটা আনকোরা মাগীর জিভের ঘর্ষণ পেয়ে রুদ্র তরতরিয়ে উত্তেজিত হয়ে উঠতে লেগেছে। মঞ্জুর জিভটা ওর বিচিকে চেটে ওর মস্তিষ্ককে নিজের বশে করে নিচ্ছে। রুদ্র নিজেকে মঞ্জুর হাতে ছেড়ে দিয়ে চাপা শীৎকার করতে লাগল।

মঞ্জু এবার জিভটা বড় করে বের করে রুদ্রর বাঁড়াটাকে গোঁড়া থেকে ডগা পর্যন্ত চাটতে লাগল। মোটা বীর্যনালীর উপরে মঞ্জুর জিভের পরশ রুদ্রর মস্তিষ্কের প্রতিটা নিউরোনকে উত্তেজিত করে দিচ্ছিল। কুমারী মঞ্জুর এমন অনাকাঙ্ক্ষিত কারুকার্য দেখে রুদ্র আর চুপ থাকতে পারল না -“ওওওওও মঞ্জু…! ইউ আর সাচ আ হোর বেবী…! তুমি সত্যি সত্যিই কোনো দিন গুদে বাঁড়া নাও নি…? কি সোহাগ দিচ্ছ ডার্লিং বাঁড়াটাকে…! তুমি তো একজন অভিজ্ঞ খানকির মত বাঁড়াটা নিয়ে খেলছো সোনা…! কি সুখ দিচ্ছ মঞ্জু…! কীপ ডুয়িং দ্যাট হানি…! ইউ আর ইনক্রেডিবল্ বেইবী…! মুন্ডির তলাটাও একটু চাটো না সোনা…”

রুদ্রর কথা মত মঞ্জু এবার মুন্ডির ছালটা ছাড়িয়ে তলার ফুলে থাকা অংশে নিজের লকলকে জিভটা ছোঁয়ালো। সঙ্গে সঙ্গে রুদ্রর শরীরের প্রত্যেকটা শিরা-উপশিরায় তীব্র শিহরণের চোরা স্রোত বয়ে গেল। তার জেরে ওর মুখ দিয়ে অস্ফুট শীৎকার বের হয়ে গেল -“আআআআআহ্হ্হ্হ্হ্… কি সুঊঊঊঊঊখ্খ্…! ইস্স্স্স্শ্শ্শ্শ্শ… চাটো সোনা…! চাটো…! এই অংশটুকুই পুরুষদের ঘায়েল করার জায়গা। এখানে জিভের স্পর্শ দিলে স্বয়ং ব্রহ্মাও নিজেকে স্থির রাখতে পারবেন না…! ওওওওওম্ম্ম্ম্স্স্স্শ্শ্শ…! ইউ আর অ’সাম বেবী…! ইউ আর ডুয়িং রিয়্যালি গ্রেট…! চাটো সোনা…! চাটো…! আরও চাটো…”

রুদ্রর ছটপটি দেখে মঞ্জুরও উদ্দীপনা বেড়ে গেল। সে জিভটা দ্রুত চালিয়ে পুরুষদের শরীরের সবচাইতে যৌনকাতর অংশটাকে চিটিক্ চিটিক্ করে চাটকে লাগল। এরই মধ্যে একটা ব্লু ফিল্মে দেখা একটা জিনিস ওর মনে পড়ে গেল। সেই মত সে বাঁড়ার মুন্ডিটাকে চেপে ধরে ছিদ্রটা হাঁ করিয়ে নিল। কি বড় রুদ্রর বাঁড়ার ছিদ্রটা ! ছিদ্রটা হাঁ করতেই মঞ্জু তার ভেতরে জিভের একেবারে ডগাটা ভরে চাটতে লাগল। বাঁড়ার ছিদ্রে এমন শৃঙ্গার লীলা পেয়ে রুদ্র আরও অবাক হয়ে ভাবল -“এ মেয়ে কত কি জানে…! মাগী একদম পাক্কা খানকি…”

মঞ্জু রুদ্রর বাঁড়ার ছিদ্রটা চাটতে চাটতে হঠাৎ করে মুন্ডির ডগাটা মুখে নিয়ে দাঁতের আলতো কামড় মেরে দাঁত গুলোকে মুন্ডির উপরে রগড়ে টেনে ছিদ্রর উপর ছেড়ে দিতে লাগল। মুন্ডিতে হঠাৎ এমন কামড় মারায় রুদ্র অযাচিত সুখে মাতাল হয়ে গেল। ওর পোঁদটা নিজে থেকেই সহসা উত্তেজনায় পিছনে সরে গেল -“ওফ্হো-হো-হো-হোওওওও….! ইউ আর আম্-মেজ়িং বেবী…! পুরুষ খেপানো এমন কলা তুমি কোথা থেকে শিখলে ডার্লিং…! লিসা আমার কাছে এতদিন থেকে চোদন গিলছে, কিন্তু সেও এত কলা জানে না। তুমি সত্যিই ভার্জিন তো মঞ্জু…!”

“বলছি তো, বাঁড়াটা গুদে ঢোকালেই বুঝতে পারবে আমি ভার্জিন কি না…!” -মঞ্জু মুন্ডিটাকে চিপে চ্যাপ্টা করে হাঁ হয়ে থাকা ছিদ্রটাকে এবার নখ দিয়ে খুঁটতে খুঁটতে বলল।

“বাঁড়াটা এবার মুখে নাও না সোনা…! বাঁড়ায় তোমার মুখের উষ্ণতা না পেলে যে আর থাকতে পারছি না ! প্লীজ় মঞ্জু…! এবার তো বাঁড়াটা চোষো…” -রুদ্র বামহাতে মঞ্জুর পেছনের চুলগুলো খামচে ধরে ডানহাতে ওর বাঁড়াটা মঞ্জুর মুখের সামনে তুলে ধরল।

মঞ্জুর গুদটারও তখন যারপর নাই অবস্থা। বাঁড়া না ঢোকা পর্যন্ত হারামজাদী গুদটা আর শান্ত হতে পারবে না। এদিকে বাঁড়াটা না চোষা পর্যন্ত রুদ্র ওটাকে ওর গুদে ভরবেও না। তাই মঞ্জু আর দেরী না করে মুখটা হাঁ করেই দিল। কিন্তু রুদ্রর মুগুরমার্কা বাঁড়ার মাগুর মাছের মাথার আকারের মুন্ডিটাই এতটা মোটা আর চ্যাপ্টা যে মঞ্জুর ছোট মুখের ভেতরে সেটাকে নিতে ওর বেশ কষ্টই হচ্ছিল। মুখটা যতটা সম্ভব বড় করে হাঁ করে সে রুদ্রর ল্যাম্প পোষ্টের মত লম্বা মোটা বাঁড়াটা কোনো মতে কিছুটা মুখে নিয়ে মাথাটা আগু-পিছু করতে লাগল। মঞ্জুর মুখের সাপেক্ষে রুদ্রর বাঁড়াটা এতটাই মোটা যে ওর ঠোঁটদুটো এমনিতেই বাঁড়ার গায়ে চেপে বসে যাচ্ছিল। সেই অবস্থায় ঠোঁটের চাপ দিয়ে বাঁড়াটা চোষার কারণে বাঁড়ার প্রতিটা রন্ধ্র-কোষে রুদ্র এক অভূতপূর্ব শিহরণ অনুভব করতে লাগল।

এদিকে মঞ্জুর মুখটা রুদ্রর বাঁড়ার ঠেলায় ফুলে ফুলে উঠছে। বহু কষ্টে সে বাঁড়াটা অর্ধেক মতই মুখে নিয়ে চুষতে সক্ষম হচ্ছিল। কিন্তু রুদ্রর আবার ডিপথ্রোট না করলে বাঁড়া চোষানোর পূর্ণ তৃপ্তি আসে না। তাই সে মঞ্জুর মাথার চুলগুলোকে চাঁদির উপরে ঋষি-মুনিদের খোঁপার মত করে জড়ো করে বামহাতে খামচে ধরে ডানহাতটা মঞ্জুর চোয়ালের তলায় রাখল। মঞ্জুর মুখটা এমনিতেই যথেষ্টই প্রসারিত হয়ে যাচ্ছে বাঁড়াটা মুখে ঢুকলে। তার উপরে রুদ্র যখন ওর মুখে ছোট ছোট ঠাপ মারতে লাগল, তখন মঞ্জুর মুখটা আরও ফেড়ে যেতে লাগল। বাঁড়ার মুন্ডিটা মঞ্জুর তালুর পেছনে আলজিভের কাছে খোঁচা মারছে প্রতিটা ঠাপের সাথে সাথে। বার বার সে চোক্ করে যাচ্ছে। রুদ্র বাঁড়াটা ঠেলে দিলে মঞ্জুর চোখদুটো বিস্ফারিত হয়ে যাচ্ছে। এভাবে মুখে ঠাপ মেরে মেরে রুদ্র নিজের বাঁড়াটা মঞ্জুকে দিয়ে চোষাতে থাকল।

মুখে এমন একটা পেল্লাৎ সাইজ়ের বাঁড়ার গুঁতো খেয়ে মঞ্জু চোখে জোনাকির আলো দেখতে লাগল। ওর দম আঁটকে যাচ্ছে বারবার। মাথাটাকে পেছনে টেনে সে রুদ্রর ঠাপের ধাক্কা থেকে নিজেকে বাঁচানোর ব্যর্থ চেষ্টা করছে। কিন্তু রুদ্র ওর মাথার চুলগুলো শক্ত করে ধরে রাখার কারণে মঞ্জু মাথাটা পেছনে টানতেও পারছে না। উল্টে রুদ্র আরও উগ্র ঠাপ মেরে মেরে মঞ্জুর রসালো, গরম মুখটাকে চুদে চলেছে। নিতান্তই ছোট-খাটো একটা মেয়ে অমন রাক্ষুসে বাঁড়ার পাশবিক ঠাপ কতক্ষণই বা সহ্য করতে পারত ! ওর দুই চোখের কোনা গড়িয়ে গল গল করে জল পড়তে লাগল। ওঁক্ক্চ্ল্…ওঁক্ক্চ্ল… করে শব্দ করে বেচারি মঞ্জু নিজেকে পাথর করে নিয়ে রুদ্রর নোড়ার মত বাঁড়াটার গাদন গিলতে থাকল।

মঞ্জু কোনো বাধা দিচ্ছে না দেখে রুদ্র ঠাপের শক্তি আরও বাড়িয়ে দিল। ওর বাঁড়া মোটা মুন্ডিটা মঞ্জুর আলজিভ ভেদ করে ওর গলায় চলে যাচ্ছে। রুদ্র মুন্ডির গোঁড়া পর্যন্ত বের করে আবার পরক্ষণেই গঁক্ করে ঠাপ মেরে বাঁড়াটা ঠুঁসে দিচ্ছে মঞ্জুর মুখের ভেতরে। ঠাপের ধাক্কায় বুকের সাথে দৃঢ়ভাবে লেগে থাকা মাইদুটোও ডানে-বামে উথাল-পাথাল করছে। চোখের সামনে একজোড়া লদলদে, মাংসল মাইয়ের লম্ফঝম্ফ দেখে রুদ্র আরও তেতে গেল। ওর ঠাপের গতি আরও বেড়ে গেল। বাঁড়াটা যখনই মঞ্জুর গলায় ঢোকে তখন বাইরে থেকেই ওর গলার ফুলে ওঠা পরিস্কার বোঝা যায়। একটা প্রকান্ড বাঁড়ার এমন বলশালী ঠাপের ধাক্কায় মঞ্জুর লালাগ্রন্থি থেকে উপচে আসা লালারস মুখে বন্যার সৃষ্টি করে দিয়েছে। মুখে জমা লালা মেশানো থুতু মুখে আর আঁটছিল না। তাই বাঁড়াটা মুখ থেকে বের করে আনার সময় বাঁড়ার সাথে দলা দলা থুতু বেরিয়ে এসে মঞ্জুর ডাঁসা মাইদুটোকে ভিজিয়ে দিচ্ছে। এভাবে ঠাপের উপর ঠাপ মেরে কিছুক্ষণ মঞ্জুর মুখটা চোদার পর রুদ্র বাঁড়াটা বের করে নিলে মঞ্জুর মুখ থেকে বমি করার মত একগাদা লালঝোল হড়াক্ করে বের হয়ে গেল। মুখ থেকে বাঁড়াটা বের হতেই মঞ্জু হাপরের মত বাতাস টানতে লাগল।

This content appeared first on new sex story new bangla choti kahini

বেশ কিছুটা প্রাণবায়ু টেনে একটু ধাতস্থ হয়ে মঞ্জু কাঁদো কাঁদো গলায় বলল -“তুমি কি আমাকে সত্যি সত্যিই বাজারু খানকি মনে করছো রুদ্রদা…! এভাবে বাঁড়ার ধাক্কা দিলে আমি সহ্য করব কি করে…! এমন রাক্ষুসে বাঁড়ার এমন জোরে জোরে ধাক্কা মারলে আমি তো মরেই যাব…! তোমার মনে কি দয়ামায়া বলে কিছু নেই…! গুদে জ্বালা ধরেছে বলে চুদতে বলেছি বলে কি এমন অসহ্য কষ্ট দেবে…! আমি কতটুকু, যে এমন অত্যাচার করছো আমার উপরে…! মুখে এভাবে ঠাপ মারলে আমি কিন্তু তোমার বাঁড়া চুষতে পারব না, বলে দিলাম…”

আসলে চোদার সময় রুদ্র কেমন যেন পশু হয়ে যায়। ওর খেয়ালই থাকে না যে মুখে ওর আফ্রিকান বাঁড়ার এমন গুঁতো কোনো মেয়ের পক্ষেই সহজে গেলা সম্ভব নয়। তার উপরে মঞ্জু সত্যি সত্যিই এতটাই ছোটখাটো যে ওর মুখটা চল্লিশোর্ধ কোনো লম্বা-চওড়া মহিলার হাবলা হয়ে যাওয়া গুদের চাইতেও টাইট। এমন মুখে ওর হাতির পায়ের মত বাঁড়াটা যদি প্রবল বেগে ঠাপ মারে তাহলে যে মঞ্জু সত্যি সত্যিই দম আঁটকে মরে যেতে পারে সেটা রুদ্র এবার উপলব্ধি করল। তাই মঞ্জুর কাছে ক্ষমা চেয়ে বলল -“সরি মঞ্জু…! প্লীজ় রাগ কোরো না। এরপর আমি আর কিছুই করব না। তুমি যেভাবে পারো চোষো…”

রুদ্রর আশ্বাসবানী শুনে মঞ্জু আবার সাহস করে রুদ্রর বাঁড়াটা মুখে নিল। নিজের সাধ্য মত সে বাঁড়ার দুই তৃতীয়াংশ মুখে নিয়ে মাথাটা দ্রুত গতিতে আগে-পিছে করে বাঁড়াটা চুষতে লাগল। বাঁড়াটা দুই হাতে মুঠো পাকিয়ে ধরে চুষতে চুষতেই বাঁড়ায় হাত মারা চালিয়ে যেতে লাগল। মঞ্জুর এভাবে বাঁড়াটা চোষার ফাঁকে ফাঁকে রুদ্র ডান হাতটা বাড়িয়ে ওর বাম মাইটা টিপে দিতে থাকল। মুন্ডির তলার যৌনকাতর অংশে মঞ্জুর রসালো, পিচ্ছিল ঠোঁটের ঘর্ষণে রুদ্রর দেহমনে বিদ্যুৎ-তরঙ্গের মত চরম শিহরণ ছুটে যাচ্ছে। ওর বাঁড়াটা তো লিসা, মালতি, নীলাদেবীরা কতই না চুষেছে। কিন্তু মঞ্জুর আঁটো মুখের চোষণে ওর শরীরের প্রতিটা সংবেদন অতি মাত্রায় সক্রিয় হয়ে উঠছে। প্রায় মিনিট দশেক হয়ে গেছে মঞ্জু রুদ্রর বাঁড়াটা ক্ষমতার শেষ সীমায় গিয়ে চুষছে। এবার রুদ্রর বাঁড়াটাও মঞ্জুর টাইট গুদের উত্তাপ পেতে ব্যাকুল হয়ে উঠেছে। মঞ্জুও বাঁড়া চুষতে চুষতে ক্লান্ত হয়ে উঠেছে। ওর চোয়াল দুটো ধরে গেছে। সে বাঁড়াটা মুখ থেকে বের করে দিয়ে মুখে জমা থুতুটুকু বাঁড়ার উপর ফেলে দুহাত ছলকিয়ে বাঁড়ায় হ্যান্ডিং করতে করতে বলল -“আরও কত চুষতে হবে রুদ্রদা…! তুমি কি বাঁড়াটা আমার গুদে ভরবে না…!”

“এই তো ডার্লিং, এবারই তো তোমাকে চুদব হানি…! চলো, শুয়ে পড়ো…” -রুদ্র মঞ্জুর দুই কাঁধকে চেপে ওকে বিছানায় চিৎ করে শুইয়ে দিল।

বিছানায় শুয়েই মঞ্জু দুই পা-কে দু’দিকে ছড়িয়ে ফাঁক করে ধরল। হাত দুটো কুনুইয়ে ভাঁজ করে মাথার দুই পাশে রেখে সে গুদে আগন্তুকের অপেক্ষা করছে। মুখে নিয়ে চুষতেই যে বাঁড়াটা ওকে এত তকলিফ দিল, সেটা গুদের ছোট্ট গলিতে ঢুকলে তার কি হাল করে ছাড়বে সেই আতঙ্কে মঞ্জু জড়ো হয়ে আছে। ওর চোখে মুখে ভয়ের ছাপ দেখে রুদ্র হেসে জিজ্ঞেস করল -“কি হলো…!”

“আমার ভয় করছে রুদ্রদা…!” -মঞ্জু আতঙ্কগ্রস্থ হয়ে আছে।

“ধুর পাগলি…! ভয়ের কি আছে…! আমি কি তোমাকে কষ্ট দিতে পারি…! কিন্তু যেহেতু এটা তোমার প্রথম বার, তাই এত লম্বা আর মোটা বাঁড়াটা গুদে নিতে একটু কষ্ট তো তোমার হবেই। সেটা যে তোমাকে সহ্য করতেই হবে সোনা…! তারপর একবার বাঁড়াটা সয়ে নিতে পারলে তারপর যে সীমাহীন সুখ তুমি পাবে তাতে তুমিই আরও বেশী বেশী করে আমাকে চুদতে বলবে, দেখো…” -রুদ্র মঞ্জুকে অভয় দিল।

“সে ঠিকই আছে রুদ্রদা… কিন্তু তুমি প্লীজ় সাবধানে, আস্তে আস্তে ঢুকিও… আর তুমি যদি তোমার এই টাওয়ারকে জোরে জোরে ঢোকাও, তাহলে আমি নির্ঘাৎ মরে যাব… চুদতে গিয়ে তুমি প্লীজ় আমাকে মেরে ফেলো না…! একটু দয়া দেখিয়ে আস্তে আস্তে দিও প্লীজ়…” -মঞ্জুর মনের ভয় যেন কাটতেই চায় না।

রুদ্র আবার ওকে ভরসা দিয়ে বলল -“তুমি একদম চিন্তা কোরো না মঞ্জু, আমি খেয়াল রাখব যে এটা তোমার প্রথম বার…”

কথাটা বলে রুদ্র মঞ্জুর দুই পায়ের মাঝে হাঁটু গেড়ে বসে মুখটা আবার ওর গুদে গুঁজে দিয়ে ভগাঙ্কুরটা একটু চষতে লাগল। ভগাঙ্কুরে রুদ্রর তৎপর ঠোঁটের চোষণ মঞ্জুর ভেতরে আবার সেই শিহরণ জাগিয়ে তুলল। গুদে চোষণ পেতেই মঞ্জুর মুখ থেকে আম্ম্ম্ম্ম্… ম্ম্ম্ম্ম্… ইশ্শ্শ্শ্শ্শ্শ… আআআআহ্হ্হ্হ্ আওয়াজের শীৎকার বের হতে লাগল। মঞ্জুর এমন বাঁড়া-টাঁটানো শীৎকার শুনে রুদ্রও ছোট-খাটো শরীরের একটা যুবতীর সীল না ভাঙা, টাইট গুদ চোদার উত্তেজনায় অস্থির হয়ে উঠেছে। গুদটা কিছুক্ষণ চুষে সে সোজা হয়ে বসে বামহাতের বুড়ে আর তর্জনি আঙ্গুল দিয়ে মঞ্জুর গুদের ভাপা পিঠের মত ফোলা ফোলা ঠোঁট দুটোকে দুদিকে ফেড়ে ধরল। তারপর ওর ভগাঙ্কুর তাক করে বেশ খানিকটা থুতু ফেলে ডানহাতে নিজের বাঁড়াটা ধরে মুন্ডিটা স্পর্শ করালো মঞ্জুর থুতু-ভেজা, টলটলে আঙ্গুরদানার মত ভগাঙ্কুরটার উপরে।

নিজের দেহের সবচাইতে যৌনকাতর অঙ্গে একটা খানদানি বাঁড়ার পরশ পেতেই মঞ্জু শিউরে উঠল। ওর মুখ দিয়ে সুখের শীৎকার বেরিয়ে গেল। অমোঘ যৌন আবেশে ওর চোখ দুটো নিজে থেকেই বন্ধ হয়ে গেছে। রুদ্র ওর বাঁড়ার মুন্ডিটা মঞ্জুর ভগাঙ্কুর আর গুদের ফোলা ফোলা কোয়া দুটোর মাঝের গভীর চেরায় ঘঁষতে লাগল। গুদে বাঁড়ার ঘর্ষণ মঞ্জুকে বিবশ করে তুলছে -“ঢোকাও রুদ্রদা…! আর অপেক্ষা করতে পারছি না…! এবার তুমি আস্তে আস্তে তোমার বাঁড়াটা ভরে দাও…! চোদো আমাকে রুদ্রদা…! প্লীজ় ফাক্ মী… লেট মী ফীল ইওর কক্ ডীপ ইনসাইড মাই পুস্যি…! আস্তে দিও রুদ্রদা… প্লীজ় সাবধানে…”

বাঁড়ার জন্য মঞ্জুর এমন অস্থিরতা দেখে রুদ্রও আর খেলাতে চাইল না। বাম হাতের আঙ্গুল দিয়ে ওর গুদের কোয়া দুটো ফেড়ে গুদ-মুখটাকে খুলে নিল। রুদ্র দেখল, মঞ্জুর আচোদা, টাইট গুদের ফুটোটা নিতান্তই ছোট। এত সরু গলিপথে ওর হোঁৎকা বাঁড়াটা ঢুকাতে গেলে ওকে সত্যিই সাবধানতা অবলম্বন করতে হবে। সেই মত ডানহাতে বাঁড়াটা গোঁড়ায় ধরে মুন্ডিটাকে সেট করল মঞ্জুর আঁঠালো কামরসসিক্ত, গুদের দ্বারে। তারপর বাঁড়াটা ধরে রেখেই কোমরটাকে অতি সন্তর্পনে সামনের দিকে গাদতে লাগল। কিন্তু ওর মুগুর মার্কা বাঁড়ার চ্যাপ্টা, মোটা মুন্ডিটা যেন গুদে ঢুকছেই না। পিচ্ছিল রতিরসে মঞ্জুর গুদটা প্যাচ প্যাচ করলেও রুদ্রর হাম্বলটা নিজের গতিপথ তৈরীই করতে পারছে না। ঠাপের শক্তি বাড়ালে মুন্ডিটা ছলাৎ করে পিছলে সাইডে চলে যাচ্ছে। এদিকে তাতেই মঞ্জু কঁকিয়ে উঠল -“আস্তে রুদ্রদাআআআ…! ব্যথা লাগছে দাদা…!”

রুদ্র আবার গুদের উপরে একটু থুতু ফেলে বলল -“বাঁড়া তো ঢুকলই না, এতেই তুমি ব্যথা পেয়ে গেলে…! নিজেকে শক্ত করো মঞ্জু…! এবার কিন্তু বাঁড়াটা ভরব…”

রুদ্র আবার নিজের কাজে লেগে গেল। এবার বামহাতের সব কটা আঙ্গুল দিয়ে গুদের ডান দিকের ঠোঁটটাকে সজোরে টেনে গুদের ফুটোটাকে আরও একটু বড় করে খুলে নিয়ে মুন্ডিটা সেট করে মুন্ডির অর্ধেকটা ভেতরে ভরে দিয়েই বলশালী লম্বা একটা ঠাপ মেরে দিল। তাতে কোনোমতে ওর বাঁড়ার মুন্ডিটা গুদে ঢুকতেই মঞ্জু ব্যথায় আর্ত চিৎকার করে উঠল -“ওওওওও মা গোওওওও…! মরে গেলাম্ম্ মাআআআআ… তোমার মেয়েকে তোমার কাছে পাঠিয়ে দিচ্ছে মা গোওওওও…! রুদ্রদাআআআআ… দারুন ব্যথা করছে গোওওওও… বের করে নাও রুদ্রদা…! তোমার এই আখাম্বা ল্যাওড়াটা আমার গুদ থেকে বের করে নাও প্লীজ়…! এ বাঁড়া আমি কিছুতেই গুদে নিতে পারব না…! আমাকে ছেড়ে দাও… প্লীজ়… ছেড়ে দাও রুদ্রদাআআআ… তোমার পায়ে পড়ি রুদ্রদা…! আমি চুদতে দিতে পারব না…”

মঞ্জুর কাকুতি-মিনতি দেখে বিরক্ত হয়ে রুদ্র ওকে জোর গলায় ধমক দিল -“চুপ্ শালী হারামজাদী…! মাগী খানকিচুদি…! একদম চুপ…! টুঁ শব্দটিও করবি না, না হলে তোকে চুদে খুন করে ফেলব। চুপচাপ বাঁড়াটা ভরতে দে, নইলে তোর গুদটা চৌঁচির করে দেব মাগী চুতমারানি…”

রুদ্রর ধমক খেয়ে সঙ্গে সঙ্গে মঞ্জু নিথর মূর্তি হয়ে গেল। ওর চিৎকার মুহূর্তেই বন্ধ হয়ে গেল। দুই হাত দিয়ে মুখটাকে চেপে ধরে গুদে রুদ্রর বাঁড়া প্রবেশের অপেক্ষা করতে লাগল। রুদ্র কোমরটা আবার সামনের দিকে গেদে দিল। কিন্তু মুন্ডিটা ঢুকেই বাঁড়াটা আঁটকে গেল। অভিজ্ঞ রুদ্রর বুঝতে অসুবিধে হয়না যে বাঁড়াটা কোথায় আঁটকে গেছে। কোলকাতার পরিবেশে এতদিন থেকে থাকা সত্ত্বেও মঞ্জুর গুদের সতীচ্ছদ অটুট দেখে রুদ্রর মনে আনন্দের সীমা থাকে না। আর হবে না-ই বা কেন…! মাগীকে চোদার সময় যদি তার গুদের সীল ফাটিয়ে চুদতে পাওয়া যায়, তাহলে তো তৃপ্তির কোনো সীমা থাকে না। কিন্তু গুদের সীল যদি রুদ্রর বাঁড়ার মত কোনো গোদনা হাতুড়ি ভাঙে তাহলে মাগীর যে কি ব্যথা হতে পারে সেটাও রুদ্রর অজানা নয়। তাই মনে অনন্দ নিয়েই সে মঞ্জুকে সাবধান করে দিল -“মঞ্জু ডার্লিং…! দাঁতে দাঁত চিপে নাও…! তোমার গুদের হাইমেনে আমার বাঁড়াটা আঁটকে গেছে, আর ঢুকছে না। এবার আমাকে একটা জোরদার ঠাপ মারতেই হবে। নইলে বাঁড়াটা ঢোকাতে পারছি না। তুমি তৈরী হও সোনা…”

কথাটা শোনা মাত্র মঞ্জুর বুকের খাঁচা থেকে প্রাণপাখিটা ফুড়ুৎ করে উড়ে গেল -“কি…!!!! আরও জোরে ঠাপ দেবে…! আমি মরেই যাবো তাহলে…! দাদা…! সাবধানে দিও দাদা…! ও মা গোওওও… কি ব্যথা মাআআআ…! যেটুকু ঢুকেছে, তার ব্যথাই তো সহ্য করতে পারছি না… এবার তো আরও জোরে ঠাপাবে বলছে ভগবান…! তুমি আমাকে শক্তি দাও ঠাকুর…”

মঞ্জু নিজের প্রলাপেই মশগুল এমন সময় রুদ্র আচমকাই কোমরটা পেছনে একটু টেনে পরমুহূর্তেই গদ্দাম করে একটা রামঠাপ মেরে দিল। শক্তিশালী সেই ঠাপে রুদ্রর লৌহদন্ডসম বাঁড়াটা মঞ্জুর গুদের সতীচ্ছদটা ফটাস্ করে ফাটিয়ে আরও কিছুটা ঢুকে গেল। সঙ্গে সঙ্গে গুদের ভেতরের পর্দাটা ফাটার কারণে গল গল করে তাজা রক্ত বের হয়ে রুদ্রর বাঁড়াটাকে স্নান করিয়ে দিল। টাটকা রক্তের উষ্ণতা বাঁড়ায় অনুভব করে রুদ্র সুখে নিমজ্জিত হয়ে মঞ্জুর উপর উপুড় হয়ে শুয়ে পড়ল। আর সতীচ্ছদাটা ফাটার কারণে সৃষ্ট সেই সীমাহীন ব্যথায় মঞ্জু যেন চোখে ঘুরঘুটে অন্ধকার দেখতে লাগল। এক তীব্র অসহ্য ব্যথায় তারস্বরে আর্ত চিৎকার করে সে কেঁদে উঠল -“ওওওও মা গোওওওওও…! মরে গেলাম্ মাআআআআআ….! বাবা গোওওওও…. তোমার মেয়েকে বাঁচাও গোওওওও…! এই রাক্ষসটা তোমার মেয়েকে খুন করে ফেলল গোওওও…! এই শুয়োরের বাচ্চা…! বাঁড়াটা বের কর শালা খানকির ছেলে…! ওরে গুদমারানির ছেলে… গুদে কি দিলি রে বোকাচোদাআআআআআ… বের কর না রে রেন্ডির ছেলে… মা গোওওওও… মরে গেলাম মাআআআআ…” মঞ্জু নিজের ছোট্ট শরীরের সামান্য শক্তি দিয়ে রুদ্রকে ঠেলে ফেলে দেবার চেষ্টা করল।

কিন্তু রুদ্রর পাথরের মত শরীরটাকে সে এতটুকুও টলাতে পারল না। উল্টে রুদ্র নিজেকে আরও জোরে মঞ্জুর উপর চেপে ধরল। গুদে অসহ্য ব্যথা নিয়ে মঞ্জু রুদ্রর বুকে এলোপাথাড়ি কিল মারতে লাগল। যদিও তাতে রুদ্রর উপর এতটুকুও প্রভাব পড়ল না। সে খুব ভালো করে জানে যে গুদের সীল ফেটে গেলে মাগীদের কি রকম ব্যথা হয়। তার উপরে মঞ্জুর মত ছোটখাটো একটা মেয়ের পুচকে গুদে নোড়ার মত মোটা ওর বাঁড়াটা ঢুকে যখন গুদটা ফাটিয়েই দিয়েছে তখন মঞ্জুর এই ব্যথা অতি মাত্রায় কাঙ্ক্ষিত। আর সে কারণেই ওর নোংরা নোংরা খিস্তিগুলো শুনে রুদ্রর এতটুকুও রাগ হলো না। বরং সে ওর হাত দুটোকে কব্জিতে ধরে ওর মাথার উপরে তুলে রেখে ওকে ধাতস্ত করার চেষ্টা করল -“হশ্শ্শ্শ্শ… শ্শ্শ্শ্শ… শ্শ্শ্শ্শ… আস্তে… আস্তে… কিচ্ছু হয় নি…! সব ঠিক আছে…! হাইমেন টা ফেটে গেছে তাই ব্যথা করছে বেবী…! সব ঠিক হয়ে যাবে…! একটু সহ্য করে নাও, তারপর দেখবে শুধু মজা আর মজা…! খুব সুখ পাবে ডার্লিং…! একটু সহ্য করো…!”

মঞ্জু তীব্র ব্যথায় কাতরাতে কাতরাতে বলল -“প্রচন্ড ব্যথা করছে রুদ্রদা…! আমি সহ্য করতে পারছি না…! মনে হচ্ছে মরেই যাব…! তুমি বাঁড়াটা বের করে নাও না গোওওওও…”

কিন্তু রুদ্র মঞ্জুর কোনো অনুনয়ে কর্ণপাত করল না। উল্টে সে কোমরটাকে আরও একটু একটু করে গাদতে গাদতে বাঁড়াটাকে আরও একটু ভরে দিল মঞ্জুর এক্সট্রা-টাইট গুদের অতিমাত্রায় আঁটো গলিপথে। ওর এক্সট্রালার্জ বাঁড়ার গাদনে মঞ্জুর গুদের ফোলা ফোলা ঠোঁটদুটোও গুদের ভেতরে কিছুটা ঢুকে গেছে যেন। মঞ্জুর সদ্য কৌমার্য হারানো গুদটা অতটাই টাইট যে বাঁড়াটা ভেতরে ঢোকানো মাত্রই ওর গুদের ভেতরের দাঁতহীন দেওয়াল গুলো বাঁড়ার উপরে সজোরে কামড় মারতে লাগল। এদিকে গুদে আরও একটু বাঁড়া ঢোকায় মঞ্জুর ব্যথা আরও বেড়ে গেল। রুদ্র ওর কোঁকানি দেখে বুঝল, ওর বাঁড়াটা সয়ে নিতে মঞ্জুর অনেকটা সময় লাগবে। তাকে সেই সময় দিয়ে রুদ্র আবার ওর মাইয়ের বোঁটাদুটোকে মুখে নিয়ে চুষতে লাগল। ডান মাইটা চুষলে সে বাম মাইটা টিপতে থাকে আবার বাম মাইটা চুষলে ডান মাইটা টিপে দিচ্ছিল। কখনও বা দুটো মাইকে একসাথে দুহাতে টিপতে টিপতে মুখটা মঞ্জুর কানের কাছে নিয়ে গিয়ে ওর কানের লতি এবং পেছনের অংশটা চুষে চেটে ওকে আদর দিতে লাগল। কিন্তু তবুও মঞ্জুর গোঙানি যেন কমতেই চায় না। রুদ্র তখন ডান হাত ওদের শরীরের মাঝ দিয়ে গলিয়ে বাঁড়ার ঠেলায় চিতিয়ে ওঠা ওর ভগাঙ্কুরটা রগড়াতে লাগল।প্রায় পাঁচ-সাত মিনিট ধরে সে এভাবেই ভগাঙ্কুরটা রগড়ে, কানের লতিটা চুষে আর মাইয়ের বোঁটা দুটোতে চুড়মুড়ি কেটে চলল। দীর্ঘ সেই শৃঙ্গার লীলার পর মঞ্জুর গোঙানি একটু একটু করে কমতে লাগল। ওর চিৎকার ক্রমে শিৎকারে পরিণত হতে লেগেছে। তবে সেই শীৎকারেও সে লুকোনো ব্যথার রেশ খুঁজে পাচ্ছিল। তাই ওকে আরও একটু সময় দিয়ে সে ওর মাই দুটো আর ভগাঙ্কুরটা নিয়ে খেলা চালিয়ে গেল।

স্তনবৃন্তে চোষণ আর ভগাঙ্কুরে রগড়ানিতে মঞ্জুর ভেতরে আবার চোদন লিপ্সা তৈরী হতে লাগল। চাপা শীৎকার করে সে নিজের ভালোলাগার অভিব্যক্তি করছিল। ওকে একটু একটু করে ধাতস্ত হতে দেখে রুদ্র ওর স্তনবৃন্তে চুড়মুড়ি কাটতে কাটতে জিজ্ঞেস করল -“কেমন লাগছে এখন…! ব্যথা কমেছে সোনা…!”

“হ্যাঁ রুদ্রদা…! কমেছে। তুমি দুদ দুটো আরও একটু চোষো না…! তোমার বাঁড়াটা সম্পূর্ণ সয়ে নিতে দাও প্লীজ়…” -মঞ্জু অসহায় আবেদন জানালো।

সেই মত রুদ্র আরও কিছুক্ষণ ওর মাই দুটো ভালো করে চুষে আর আলতো কামড় মেরে সোহাগ করে বলল -“এবার কি ঠাপ মারব ডার্লিং…?”

“হম্ম্ম্…! দাও…! আস্তে আস্তে দাও প্লীজ়… দয়া করে জোরে জোরে ঠাপ দিও না…! কি একখানা বাঁড়া বানিয়েছো রুদ্রদা…! গুদটা পুরো এফোঁড়-ওফোঁড় করে দিল…! দাও রুদ্রদা… এবার আস্তে আস্তে ঠাপ দাও আমাকে…!” -মঞ্জু গুদে ঠাপ নিতে নিজেকে তৈরী করল।

রুদ্র মঞ্জুর উপর উপুড় হয়ে শুয়ে থেকেই কোমরটা তুলে তুলে লম্বা লম্বা ঠাপ মারতে লাগল। ওহ্ঃ… কি গুদ একখানা মাইরি ! বাঁড়াটা ভরে রুদ্রর মনে হলো একটা চুল্লির ভেতরে ওর বাঁড়াটা ঢুকছে আর বেরচ্ছে। আর ওর বাঁড়াটা যখন একটু একটু করে বের হয় তখন রুদ্র লক্ষ্য করল ওর বাঁড়ায় মঞ্জুর গুদের তাজা রক্ত রতিরসের সঙ্গে মিশে একটা দারুন উত্তেজক লালঝোল তৈরী করেছে যেটা ওর বাঁড়ার উপরে পিচ্ছিল একটা প্রলেপ তৈরী করে রেখেছে। বাঁড়াটা গুদ থেকে বেরনোর সময় গুদের ঠোঁট দুটোও বাঁড়ার সাথে লেগে বাহির মুখো বেরিয়ে আসে, আবার বাঁড়াটা ভেতরে ঢুকলে সেটা মঞ্জুর টাইট গুদের কোয়া দুটোকেও গেদে গুদের ভেতরে ভরে দিচ্ছে। গুদ-বাঁড়ার সেই আদিম প্রতিদ্বন্দ্বিতা দেখে রুদ্র আরও ক্ষার খেয়ে গেল। ওর কোমরের ওঠা-নামার গতি বাড়তে লাগল। মঞ্জুর গুদটা তখনও ওর বাঁড়াটাকে কামড়ে কামড়ে ভেতরে গ্রহণ করছে।

এদিকে গুদে একটা হাম্বলের ছন্দময় লম্বা লম্বা ঠাপের দুরমুশ খেয়ে মঞ্জুও সুখের সন্ধান পেতে লেগেছে। লম্বা ঠাপের তালে তালে সেও লম্বা লম্বা শীৎকার করে তার সুখের জানান দিচ্ছে -“ওহ্ রুদ্রদা…! তোমার বাঁড়াটা কত্ত মোটা গো…! গুদটাকে একেবারে ফেড়ে ভেতরে ঢুকছে রুদ্রদা…! ভালো লাগছে দাদা…! এভাবেই আস্তে আস্তে ঠাপাতে থাকো রুদ্রদা…! খুব সুখ হচ্ছে আমার দাদা…! তুমি আমাকে আরও সুখ দাও…! আআআআহ্হ্হ্হ্… চোদো আমাকে রুদ্রদা…! আরও চোদো…! অনেকক্ষণ ধরে চোদো…! চোদো, চোদো, চোদোওওও…”

মঞ্জুর উত্তরোত্তর সুখ বৃদ্ধি দেখে রুদ্রর ঠাপের গতিও অতি স্বাভাবিক ভাবেই বাড়তে লাগল। কোমরের ওঠানামার দ্রুততা বেড়ে একসময় দু’জনের তলপেট একে অপরের সাথে বাড়ি খেতে লাগল। তার ফলে সুমধুর চোদন ব্যঞ্জনা বেজে উঠতে লাগল –থপাক্, থপাক্, থপাক্, থপাক্। রুদ্রর লম্বা চওড়া শরীরের ধাক্কায় মঞ্জুর নাদুস-নুদুস শরীরটা দুলতে লাগল। মঞ্জু পা দুটোকে হাঁটুতে ভাঁজ করে রেখে উপরে চেড়ে দুদিকে মেলে ধরে রেখেছে। রুদ্রর ঠাপের তালে তালে ওর পা দুটোও এদিক-ওদিক দুলতে লেগেছে। আর ওর মাই জোড়া রুদ্রর বুকের নিচে থলাক্ থলাক্ করে লাফাচ্ছে। রুদ্র দুই হাতে মঞ্জুর দৃঢ় মাইদুটোকে খাবলে ধরে পকাম্ পকাম্ করে টিপতে লাগল। ঠাপ খেতে খেতে মাইয়ে টিপুনি খেয়ে মঞ্জুর গুদটা আরও কুটকুট করতে লাগল। সেই কুটুকুটি মিটিয়ে নিতে সে রুদ্রকে আরও জোরে ঠাপাতে অনুরোধ করল -“ও রুদ্রদা…! কি সুখ দিচ্ছ দাদা…! ঠাপাও রুদ্রদা… আরও জোরে জোরে ঠাপাও…! গুদটা প্রচন্ড কুটকুট করছে দাদা…! জোরে জোরে চুদে তুমি আমার গুদের কুটকুটি মিটিয়ে দাও, প্লীজ়…! জোরে জোরে দাও…! তোমার ওই কাঁচকলাটা আমার গুদে পুরোটা ভরে ভরে চোদো… ফাক্ মী হার্ড…! ফাক্ মী…! হার্ডার… হার্ডার… হার্রর্রর্ডাররররর….! ওওওও ইট ফীলস্ সোওওওওও গুড্ রুদ্রদাআআআ…! জোরে জোরে চোদো রুদ্রদা…! আমাকে সত্যি সত্যি খানকি মাগী ভেবে চোদো…! চুদে চুদে গুদটা ফাটিয়ে দাও… চুরমার করে দাও… গুদটা চৌবাচ্চা বানিয়ে দাওউউউ….”

মঞ্জুর মত ছোট-খাটো শরীরের একটা অতীব কামুকি মেয়ের মুখ থেকে তীব্রতর চোদনের এমন কাতর আবেদন শুনে কোন্ পুরুষই বা আর আস্তে আস্তে ঠাপিয়ে যেতে পারবে ! যদিও ওর গুদটা অতিরিক্ত রকমের টাইট, স্পীডে চুদতে গেলে যে কোনো পুরুষই তাড়াতাড়ি ফ্যাদা ঢেলে দেবে। কিন্তু রুদ্র তবুও সেই ঝুঁকি নিয়েই নিল। মঞ্জুর দুই বগলের তলা দিয়ে নিজের দুই হাত গলিয়ে ওর কাঁধদুটোকে শক্ত করে ধরে সে মঞ্জুর গুদে হামলে পড়ল। যেন কোমর দিয়ে সে পাথর ভাঙছে। ওর ঠাপ ক্রমশ ক্ষিপ্র হয়ে উঠল। ওর শক্ত পেশির তলপেটটা মঞ্জুর নরম, চর্বিযুক্ত তলপেটটাকে দুরমুশ করতে লাগল। ওর নোড়ার মত বাঁড়াটা মঞ্জুর প্যাচপেচে রতিরসে ডুবে থাকা চামকি গুদটাকে আদা থেঁতলা করে থেঁতলাতে লাগল। মঞ্জুর এমন দেবদত্ত গুদটাকে চুদে রুদ্রও চরম সুখের শিখরে পৌঁছে গেছে -“ওহ্ মঞ্জু ডার্লিং…! কি গুদ পেয়েছ রানী একখানা…! মনে হচ্ছে মাখন চুদছি সোনা…! কি টাইট, অথচ কি জ্যুসি…! যত চুদছি, তত মজা…! আহ্… হাঁহ্…! হোঁহ্…! হোঁফ্… হোঁফ্ফ্ফ্… নাও মঞ্জু…! আমার বাঁড়ার ঠাপ নাও…! ইউ আর সোওওওও টাইট বেবী…! ইউ আর সোওওও ফাকেবল্…! কি যে সুখ পাচ্ছি সোনা তোমাকে চুদে…! লিসাকে চুদে একবারও এত সুখ পাইনি…! তোমার গুদটা আমার বাঁড়াকে কামড়ে কামড়ে ধরছে সোনা…! চরম সুখ দিচ্ছে তোমার গুদটা ডার্লিং…! ওহঃ… আহঃ… আআআউউউউফ্ফ্ফ্ফ…!”

“সত্যি রুদ্রদা…! আমাকে চুদে তুমি সুখ পাচ্ছো…! তো নাও না রুদ্রদা…! আমাকে আরও চুদে আরও আরও সুখ নাও…! তুমিও সুখ নাও, আমাকেও সুখ-সাগরে ভাসিয়ে দাও…! জোরে জোরে চুদে দাও আমাকে…! জোরে, জোরে, আরও জোরে…” -মঞ্জু চোদন সুখে তখন দিশেহারা হয়ে উঠেছে।

মঞ্জুর এমন উগ্রতা রুদ্রকে আরও লেলিয়ে দিল। ওর গুদের রসের স্বাদ পেয়ে রুদ্রর বাঁড়াটা খরিশ সাপ হয়ে উঠল। প্রতিটা ঠাপ যেন বাঁড়াটা এক একটা ছোবলের মতই মারছে। ঘপা-ঘপ্ ঠাপ মেরে মেরে রুদ্র মঞ্জুর গুদটাকে ধুনতে লাগল। গুদ-ফাটানো ঠাপের এমন তীব্র চোদনে মঞ্জুর শরীরের ভেতরেও তীব্র আলোড়ন শুরু হয়ে গেল। সারা শরীরের দেহরস যেন ওর তলপেটে এসে জমা হয়ে যাচ্ছে। তলপেটটা ফুলে উঠেছে। কিছু একটা বের হবার জন্য ভেতরে যেন পথ হাঁতড়ে বেড়াচ্ছে। পুরো তলপেট জুড়ে কি সব যেন কিলবিল করে বেড়াচ্ছে। তলপেটটা প্রচন্ড ভারি হয়ে আসছে। পাথরের মত শক্ত তলপেটের উপরে রুদ্রর মজবুত তলপেটটা আছড়ে পড়াতে মঞ্জুর তলপেটে ব্যথা করছে। সে আর নিজেকে স্থির রাখতে পারে না -“ও রুদ্রদা…! আমার শরীর কেমন করছে রুদ্রদা…! তলপেটটা ভারি হয়ে গেছে। তোমার ঠাপে তলপেটে ব্যথা করছে দাদা…! কিছু একটা বের হতে চাইছে ভেতর থেকে, কিন্তু হচ্ছে না…! তুমি প্লীজ় ওঠো…! আমার খুব কষ্ট হচ্ছে দাদা…! প্রচন্ড ব্যথা করছে রুদ্রদা…”

মঞ্জুর কথা শুনে রুদ্র ঠাপ থামিয়ে মুচকি হেসে বলল -“তোমার গুদের জল খসবে ডার্লিং…! তাই তলপেটটা ভারি হয়ে গেছে। ইউ আর গ’না স্কোয়ার্ট হানি…! ঠিক আছে, আমি বসে বসে চুদছি। তোমার গুদের জল না খসানো পর্যন্ত তোমার আরাম হবে না। লেট মী গীভ ইউ এক্সট্রীম প্লেজ়ার বেবী…”

রুদ্র গুদ থেকে বাঁড়াটা বের না করেই মঞ্জুর দুই পায়ের মাঝে হাঁটু গেড়ে বসে পড়ল। তারপর ওর উরু দুটোকে ধরে উপরে চেড়ে হাঁটু দুটোকে ওর পাছার দুই তালের দুই পাশে রেখে এবার ওর কোমরটাকে দুহাতে শক্ত করে ধরে দুম্-দাম ঠাপ মারতে লাগল। ওর ঠাপের ধাক্কায় মঞ্জুর শক্ত-পোক্ত খাটটাও ক্যাঁচর-ক্যাঁচর শব্দ করতে লাগল। সেই সাথে মঞ্জুর শরীরটাও ঠাপের ধাক্কায় দুর্বার গতিতে আগা-পিছা করতে লাগল। সে ঠাপের তীব্রতা এতটাই বেশী যে ধাপের ঝটকায় মঞ্জুর দৃঢ় মাই দুটোও ভূমিকম্পে উথাল-পাথাল হতে থাকা ঘরবাড়ির মত দুদিকে থলাক্ থলাক্ করে লাফাতে লাগল। রুদ্রর প্রকান্ড বাঁড়াটা মঞ্জুর নিতান্তই সরু গুদটাকে চুদে চুদে ফেনা তুলে দিচ্ছে।

এমন লাগামহীন ঠাপের বিভীষিকা চোদনে মঞ্জু আর স্থির থাকতে পারল না। ওর সারা শরীর পাথর হয়ে গেল। গুদের গভীরতম অংশে রুদ্র বাঁড়ার মুন্ডির গুঁতো খেয়ে ওর তলপেটের ভেতরের বাঁধটা যেন একটু একটু করে ভেঙে যাচ্ছে। রাগমোচনের পূর্বসুখ ওকে মাতাল করে তুলছে। যেটা বের হতে চায়ছিল, সেটা বেরনোর সম্ভাবনা দেখে মঞ্জু প্রলাপ করতে লাগল -“ইয়েস্ রুদ্রদা…! হবে…! হবে, হবে, হবে…! আমার বের হবে রুদ্রদা…! ঠাপাও, জোরে জোরে ঠাপাও… আরও জোরে জোরে চোদো…! চুদে চুদে আমার গুদের জল বের করে দাও…! ফাক্ মী লাইক আ হোর…! ফাক্ মী হার্ডার…! হার্ডার… হার্ডার…”

মঞ্জুর এমন বিকলি দেখে রুদ্রর বুঝতে অসুবিধে হয় না যে ওর রাগমোচন একে বারেই দোরগোঁড়ায়। সেই মত সে এবার হাত দুটো বাড়িয়ে ওর লদলদে মাইদুটোকে পকাম্ পকাম্ করে টিপতে টিপতে সে গুদে ঠাপের গোলাবর্ষণ করতে লাগল। মাত্র মিনিট খানেকের মধ্যেই মঞ্জু ঊঊঊউইইইইইইইইইইইইইইই করে আওয়াজ করে নিথর হয়ে গেল। ওর নিঃশ্বাস পূর্ণরূপে বন্ধ। রুদ্র সেটা লক্ষ্য করে শেষ দুটো মহাবলী ঠাপ মেরেই ফক্ করে বাঁড়াটা বের করে নিয়ে ওর গুদে আঙ্গুল ভরে দুবার খেঁচতেই ভারি, মোটা ফিনকি দিয়ে ফোয়ারা ছেড়ে মঞ্জু তীব্র বেগে গুদের জল খসিয়ে দিল। যেন কেউ মুখে কুলকুচি করে মুখের জল জেট বিমানের গতিতে পিচকারি দিয়ে নিক্ষেপ করে দিল। ওর গুদের জল রুদ্রর তলপেটে আছড়ে পড়ায় চড়পড় করে শব্দ হয়ে উঠল। লিসা সেভাবে গুদের জল না খসালেও মালতি এবং নীলাদেবী দুজনকেই এভাবে গুদের জল খসিয়ে রাগমোচন করতে সে দেখেছে। কিন্তু মঞ্জুর মত এত তীব্র বেগে গুদের জল খসাতে রুদ্র কাউকেই দেখেনি। তাই এমন একটা চটকদার রাগমোচন দেখে রুদ্রও চরম তৃপ্তি পেল।

এদিকে মঞ্জু এমন দমদার একটা রাগমোচন করে হাঁহ্হাঁআঁআঁআঁআঁআঁ করে লম্বা একটা নিঃশ্বাস ফেলে বিছানায় উপরে ঢলঢলে ময়দার মত এলিয়ে পড়ল। সারা শরীর ঘামে ডুবে গেছে। বুকটা হাপরের মত ওঠা-নামা করছে। মাথার চুলগুলোও ঘামে ভিজে এলোকেশি হয়ে ওর চেহারাটাকে লেপ্টে জড়িয়ে নিয়েছে। চোখদুটো বন্ধ করে নিয়ে সে সীমাহীন সুখে গোঁঙানি মারছে। জীবনের প্রথমবারেই মঞ্জু এতটাই জল খসিয়ে দিয়েছে যে ওর গুদের জলে বিছানার চাদর এমনকি গদিটাও ভিজে গেছে। লম্বা সুরে ওঁওঁওঁওঁওঁওঁওঁ করে শীৎকার করতে করতে কাঁপা গলায় মঞ্জু বলে উঠল -“ওওওও রুদ্রদা…! কি সুখ…! কি তৃপ্তি দিলে আমাকে রুদ্রদাআআআ…! এত সুখ জীবনে কখনও পাইনি দাদাআআআ…! ইটস্ সাচ আ প্লেজ়ার রুদ্রদাআআআ…! জীবনের প্রথম চোদনেই এত তৃপ্তি পাবো কল্পনাও করতে পারিনি আমি…! থ্যাঙ্ক ইউ রুদ্রদা, ফর গিভিং মী সাচ আনফরগেটেবল প্লেজ়ার…! তোমার দাসী হয়ে গেলাম রুদ্রদা…! থ্যাঙ্ক ইউ ওয়ান্স এগ্যেইন…! এমন সুখ আমার আরও চাই… বার বার চাই… সারা রাত চাই…! তুমি আবার তোমার বাঁড়াটা আমার গুদে ভরে দাও দাদা…! আজ বুঝলাম ব্লু ফিল্মে নায়িকাগুলো মোটেও অভিনয় করে না। আমার মতই ওরাও এমন অসহনীয় সুখে চিৎকার করে…! চোদো রুদ্রদা…! আবার আমাকে চোদো…! আবার গুদের জল খসাও, প্লীজ় রুদ্রদা… ফাক্ মী মোর…! কাম এন্ড পুট ইওর কক্ ইন মাই পুস্যি বেবী…! আ’ম অল ইওরস্… হ্যাভ এ্যন্ড ফাক মী এগ্যেইন…”

মঞ্জুর মুখে এমন খোলা আমন্ত্রণ শুনে রুদ্র কি করে না চুদে থাকতে পারে ! ঝট্ করে উঠে সে মেঝেতে দাঁড়িয়ে মঞ্জুর দুই উরুকে দুহাতে পাকিয়ে ধরে ওকে এক হ্যাঁচকা টানে বিছানার কিনারায় নিয়ে চলে এলো। এমন পোজ়ে চোদন মঞ্জুও কম দেখেনি। সেই পূর্ব অভিজ্ঞতা মতই সে বাম পা টাকে ভাঁজ করে বিছানার উপর ফেলে রেখে ডান পা টা উপরে তুলে একটু ফাঁক করে মেলে দিল। তাতে ওর মিনিট কুড়ি আগে কৌমার্য হারানো গুদটা ঠোঁট মেলে মুখটা একটু খুলে দিল। টানা কুড়ি মিনিট ধরে তুলোধুনা ঠাপের চোদন খেয়েও ওর গুদটা তখনও এতটাই টাইট হয়ে আছে যে গুদের মুখটা তাতেও ঠিকভাবে খুলল না। সেই অবস্থাতেই রুদ্র ওর ডান উরুটাকে বামহাতে পাকিয়ে ধরে ডান হাতে বাঁড়ার মুন্ডিটা গুদের মুখে সেট করেই হঁক্ করে এক রামঠাপে পুরো বাঁড়াটা পুঁতে দিল মঞ্জুর সদ্য জল খসানো, জব জবে, গরম গুদের ভেতরে। অত বড় বাঁড়াটা একঠাপে গুদে ভরে দেওয়াই মঞ্জু আবারও ওঁক্ করে আওয়াজ করে উঠল। আর রুদ্র সঙ্গে সঙ্গেই গদাম্ গদাম্ ঠাপ জুড়ে দিল -“নিবি ! খানকি মাগী আমার বাঁড়া নিবি…! গুদে খুব জ্বালা রে চুতমারানি…! তো নে না রে দাদা চোদানি, শালী রেন্ডির বাচ্চা…! নে আমার বাঁড়া তোর গুদের ভেতরে…! এবার মাগী তোকে এমন চোদা চুদব যে শালী গুদমারানি গুদে আগুন লাগিয়ে দেব। নেহ্…! নে রে খানকিচুদি, নে…! কত চোদন খেতে পারিস আমিও দেখছি…”

নিজের পুচকি গুদের সরু ফুটোয় প্রথম থেকেই এমন উদ্দাম ঠাপের চোদন খেয়ে মঞ্জু চোখে সর্ষের ফুল দেখতে লাগল। রুদ্রর টাট্টু ঘোড়ার লিঙ্গর মত বাঁড়াটা গুদটাকে যেন চুরমার করে দিচ্ছে। ওর ভয়ানক ঠাপের ধাক্কায় মঞ্জুর শরীরটা উথাল-পাথাল করছে। ‘ইত্তুসা’ শরীরের মঞ্জুর এমন ক্রুদ্ধ ঠাপ গিলতে যার পর নাই কষ্ট হচ্ছে। কিন্তু ওর গুদটা ঠিক উল্টো ইঙ্গিত করছিল। রুদ্র যত জোরে ঠাপ মারে গুদটা তত উত্তেজিত হয়ে ওঠে। সেই উত্তেজনা মঞ্জুর শিরা-উপশিরা বেয়ে সুখের চোরা স্রোত পৌঁছে দিচ্ছে ওর মস্তিষ্কে। সেই সুখেই মাতোয়ারা হয়ে মঞ্জু ওঁক্… ওঁক্… ওঁঙ্… ওঁম্ম্ম্… ওঁম্ম্ম্ম্ম্… করে শীৎকার করতে করতে প্রলাপ বকতে লাগল -“ইয়েস্ রুদ্রদা…! ইয়েস্স্… মারো, জোরে জোরে ঠাপ মারো…! ঠাপিয়ে আমাকে বৃন্দাবন পাঠিয়ে দাও…! আরো জোরে জোরে ঠাপাও…! চোদনের যে এত সুখ আমি আগে জানতাম না রুদ্রদা…! আমি পাগল হয়ে যাচ্ছি রুদ্রদা…! তোমার বাঁড়াটা আমাকে সুখের মগডালে তুলে দিচ্ছে…! ইয়েস্স রুদ্রদা…! ইয়েস্স্… ফাক্, ফাক্, ফাক্… ফাক্ মী লাইক আ বীস্ট…! ফাক্ মী… বীট মী… কিল্ মী রুদ্রদাআআআআ… চোদো, আরও চোদো, যত পারো চোদো, যেভাবে খুশি চোদো… আমি তোমাকে বাধা দেব না রুদ্রদা…! আমার শরীরটা নিয়ে তুমি ছিনিমিনি খেল, তুলে-ফেলে, উল্টে-পাল্টে, যেভাবে ইচ্ছে সেভাবে চোদো… আমার কেবল সুখ চাই। তুমি আমাকে আরও আরও সুখ দাও… দাও রুদ্রদা… আমাকে সুখের সাগরে ভাসিয়ে দাও…”

এত ভয়ানক চোদনের পরেও মঞ্জুর খাই দেখে রুদ্র অবাক হয়ে যায়। মঞ্জুর কথা ওকে আরও গরম করে দিল। আট ইঞ্চি লম্বা আর কলার থোড়ের মত মোটা বাঁড়া একেবারে মুন্ডির গোঁড়া পর্যন্ত বের করে পরমুহূর্তেই গদ্দাম্ ঠাপে পুরো বিদ্ধ করে করে মঞ্জুকে রুদ্র গায়ের জোর দেখিয়ে রমণ করতে লাগল -“আরও চাই মাগী তোর…! এই তো এইটুকু শরীর…! তাও তোর এত খাই। তো নে রে শালী খানকির বিটি…! তোর গুদের চাটনি না বানিয়ে ছাড়ব না মাগী…! নে, নে, নে রে শালী গুদমারানি, রুদ্রর বাঁড়ার ঠাপ গেল্…”

রুদ্র মঞ্জুকে চুদছিল না, বরং বলা ভালো, একরকম ওকে ঠুঁকে ঠুঁকে বিছানায় মিশিয়ে দিচ্ছিল। এভাবেই আবারও প্রায় মিনিট দশেক ধরে একটানা ঠাপে চুদে রুদ্র গুদে বাঁড়াটা ভরে রেখেই ওর হাত দুটো নিজের গর্দনে রেখে দুহাতের আঙ্গুল পেঁচিয়ে ধরতে বলল। মঞ্জু তেমনটা করা মাত্র সে ওকে কোলে তুলে নিয়ে দাঁড়িয়ে গেল। ছোট-খাটো শরীরের মঞ্জুকে কোলে তুলে নিতে রুদ্রর এতটুকুও কষ্ট হলো না। ওকে কোলে নিয়ে রুদ্র ওর পোঁদের তাল দুটোর তলায় হাত রেখে ওকে বাঁড়ার উপর চেড়ে-ফেলে চুদতে লাগল। এভাবে দাঁড়িয়ে থাকা অবস্থায় গুদে বাঁড়াটা একটা তীরের মত ঢুকে সোজা মঞ্জুর নাভিতে গুঁতো মারতে লাগল। মঞ্জুকে চেড়ে-ফেলে ঠাপানোর কারণে ওর মোটা মোটা মাই দুটো উপর-নিচে চরমভাবে লাফালাফি করছিল। রুদ্র হপ্ করে একটা মাইয়ের বোঁটাকে মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষতে চুষতেই ওকে চুদে সত্যি সত্যিই বৃন্দাবন পাঠিয়ে দিচ্ছিল।

এই ভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে প্রায় পাঁচ মিনিট ঠাপানোর পর রুদ্র সামনের দিকে একটু ঝুঁকে মঞ্জুকে মাটির প্রায় সমান্তরাল করে নিল। তারপর ওর উরু দুটোকে দুহাতে পাকিয়ে ধরে ওকে শূন্যে ভাসিয়ে রেখে আবার গুদে বাঁড়ার গুঁতো মারতে লাগল। এমন শূন্যে ভেসে থেকে চোদন খেয়ে মঞ্জুও বেসামাল হয়ে যাচ্ছিল। গুদের দেওয়ালে রুদ্রর ভীমের গদা বাঁড়াটার ঘর্ষণ মঞ্জুকে সুখের আতিশয্যে ভরিয়ে তুলছে। হিতাহিত জ্ঞান সে পুরো হারিয়ে ফেলে রুদ্রকে নোংরা খিস্তি মারতে লাগল -“চোদ্, চোদ্ শালা খানকির ছেলে…! মার্, আরও জোরে জোরে ঠাপ মার না রে শালা গুদমারানির ব্যাটা…! বাঁড়ার জোর কি তোর শেষ হয়ে গেল নাকি রে শালা বেশ্যার ছেলে…! দে… মঞ্জুর গুদটাকে ফালাফালা করে দে…! কেটে দে, কুটে দে, গুদের কিমা বানিয়ে দে না রে শালা বারোভাতারির ছেলে…! চোদ্ আমাকে… চুদে চুদে গুদটা গুহা বানিয়ে দে শালা চোদনখোর ঢ্যামনা… দেখা তোর বাঁড়ার ক্ষমতা…! যত পারিস্ চোদ্ আমাকে… আমাকে কুত্তা চোদন চোদ না রে মাঙের ব্যাটা…! ওহ্ মা গো…! কি সুখ মাআআআ… স্বর্গ থেকে দেখে যাও মা তোমার মেয়ে মর্ত্ত্যেই কেমন স্বর্গ সুখ পাচ্ছে মাআআআআ…!!!

এভাবে মঞ্জুকে শূন্যে ভাসিয়ে রেখে ওর গুদটাকে চূর্ণ করে রুদ্ররও দারুন মজা হচ্ছিল। মঞ্জুর খিস্তির জবাব দেওয়া ওর কর্তব্য হয়ে উঠেছে যেন -“কি…! কি বললি শালী খানকিচুদি…! গুদের কিমা বানিয়ে দেব…! তো নে না হারামজাদী কুত্তি… তোর গুদটা কুচেই দিচ্ছি নে…! শালী রেন্ডিচুদি, মাগী বারোভাতারি… নে রে রেন্ডির বিটি…! গুদে বাঁড়ার ঘা খা…” রুদ্র মঞ্জুর গুদটাকে কার্যতই ছারখার করে দিতে লাগল।

শূন্যে ভেসে থেকে গুদের ভেতরে এক্সপ্রেস ট্রেনের পিস্টন রডের যান্ত্রিক গতির উপর্যুপরি ঠাপে মঞ্জু যেন রুদ্রর থেকে ছিটকে যাচ্ছে। তার কারণে সে হাতের বেড় শক্ত করে রুদ্রর ঘাড়টাকে মজবুত করে ধরে নিল। এদিকে রুদ্রও ওর উরু দুটোকে শক্ত হাতে ধরে রাখার কারণে ওর পাশবিক ঠাপের ধাক্কায় মঞ্জু ছিটকে না গেলেও তার প্রভাবটা গিয়ে পড়ছিল ওর পাকা তালের মত মাই দুটোর উপরে। শূন্যে ভেসে থাকা সত্ত্বেও ওর মাই দুটো যেন তীব্র ভূমিকম্পে উঝোল-পাঝোল হয়ে যাচ্ছিল। ওর মাইয়ের এমন যৌনোদ্দীপক ভঙ্গিতে লাফানো দেখে রুদ্র খ্যাপা ষাঁড় হয়ে গেল। সে যেন মঞ্জুর পুচকি গুদের ভেতরে অবিরাম কামান দাগছিল। এইভাবে ভয়ানক ভাবে ঠাপ মেরে মেরে রুদ্র মঞ্জুকে নাগাড়ে পাঁচ-সাত মিনিট ধরে চুদেই চলল। এমন অবস্থায় গুদে এমন থেঁতলানো ঠাপের চোদন খেয়ে মঞ্জু পুরো ঘায়েল হয়ে গেল। ওর তলপেটটা আবার মোচড় মেরে উঠল। তলপেটের ভেতরে আবার সমুদ্রের ঢেউ উঠছে। জল খসানোর তাগিদে সে ব্যতিব্যস্ত হয়ে উঠল -“ওহঃ… ওহঃ… ও মাই গড্… ও মাই গড্…! আ’ম কাম্মিং এগ্যেইন রুদ্রদা…! আবার জল খসবে দাদা…! ঠাপাও লক্ষ্মীটি…! জোরে, জোরে, আরও জোরে জোরে ঠাপ মারো…! মারো, মারো, মারোওওওওওও… গেল, গেল… গেলাম রুদ্রদা… গেলাম্ম্….! চোদো আমাকে… জোরে জোরে চোদো…”

রাগমোচনের দোরগোঁড়ায় পৌঁছে যাওয়া মঞ্জুর এমন কাতর আবেদনে সাড়া দিয়ে রুদ্র শরীরের সর্বশক্তি দিয়ে আরও কয়েকটা ঠাপ মারতেই এবার বাঁড়ার গুঁতোতেই মঞ্জু হড় হড় করে গুদের জল খসিয়ে রুদ্রকে আবার স্নান করিয়ে দিল। ওর গুদের জলে স্নাত হয়ে রুদ্র ওর জাঙ দুটো ছেড়ে দিতেই মঞ্জু ধপ্ করে মেঝেতে পা রেখে দাঁড়িয়ে গেল। চরম তৃপ্তিদায়ক রাগমোচনের প্রভাবে ওর উরু দুটো তখনও থর থর করে কাঁপছে। ও যেন ঠিক মত দাঁড়িয়ে থাকতে পারছে না। রুদ্র ওকে আবার চেড়ে বিছানায় তুলে দিতেই সে ধপাস্ করে চিৎ হয়ে শুয়ে হোঁহ্-হোঁওঁওঁওঁওঁওঁ করে কম্পমান সুরে নিঃশ্বাস ছাড়তে ছাড়তে শীৎকার করে বলতে লাগল -“ওওওও রুদ্রদাআআআআ…! এ কেমন সুখের সন্ধান দিলে গো তুমি আমাকে…! এ সুখ পার্থিব হতেই পারে না রুদ্রদা…! এ সুখ সোজা স্বর্গ থেকে আমার মা পাঠাচ্ছে…! কি চোদাই না চুদলে রুদ্রদা…! চুদে তুমি এত সুখ দিতে পারো তো আমাকে দেখা মাত্রই কেন চোদো নি দাদা…! তোমার উপরে রাগ করেছি, এমন সুখ এত দেরিতে দেবার জন্য… এর জন্য তোমাকে শাস্তি পেতে হবে। আর সেটা হলো তুমি আজ সারা রাত ধরে আমাকে চুদে চুদে এমন সুখ বার বার দেবে…! আমার আরও চাই রুদ্রদা ! বার বার চাই, সারা রাত চাই…”

মঞ্জুর মুখ থেকে একথা শোনা মাত্র রুদ্রর মনে শয়তানি বুদ্ধি খেলে গেল -“চুদতে পারি ডার্লিং… কিন্তু তার জন্য তোমাকে আমার মাল খেতে হবে। তুমি কি তাতে রাজি আছো…?”

“তুমি যদি আমাকে এই সুখ বার বার দিতে পারো তাহলে তোমাকে তৃপ্ত করতে তোমার মালও আমি খেতে রাজি। ব্লু-ফিল্মে দেখেছি, নায়িকারা নায়কদের মাল খায়। আজ আমিও খাবো, কিন্তু তুমি আমাকে চুদে পূর্ণ তৃপ্ত করতে পারলে তবেই তোমার মাল আমি খাবো…” -মঞ্জু মরিয়া হয়ে উঠেছে।

দীর্ঘ আধ ঘন্টা ধরে মঞ্জুর টাইট গুদটাকে তুলোধুনা করেও রুদ্রর তখনও মাল আউটের কোনো সম্ভাবনাই মঞ্জু দেখতে পাচ্ছিল না। অবাক হয়ে তাই বলল -“কিন্তু তুমি কখন আউট করবে…! এতক্ষণ ধরে চুদছো, তবুও তোমার না ক্লান্তি আছে, না মাল পড়ছে…! কি খাও গো তুমি…! এত স্ট্যামিনা কোথা থেকে পাও…?”

“তোমার মত এমন আচোদা ছুই মাছকে চুদতে পেলে মাল তাড়াতাড়ি ফেলব কি করে…! এমন একখানা চমচমে গুদকে প্রাণভরে না চুদে মাল ফেলব কেন…? এবার তো তোমাকে পেছন থেকে কুত্তা চোদন চুদব খুকি…” -রুদ্র খ্যাক্ খেকিয়ে হেসে বলল।

“মরওওওণ…! তা চোদো না বাল…! গুদটা যে খালি খালি লাগছে…! বোঝোনা সেটা…” -মঞ্জু নিজেই বিছানার কিনারায় হামাগুড়ি দিয়ে কুকুরের মত বসে পড়ল। রুদ্র পেছনে দাঁড়িয়ে উবু হয়ে বসে মঞ্জুর পোঁদের থলথলে তাল দুটোকে দুদিকে ফেড়ে মুখটা ভরে দিল ওর পদ্ম কুঁড়ির মত হয়ে ফুটে ওঠা গুদটার উপরে। জিভ দিয়ে গুদের চেরাটা চেটে চেটে গুদটা আবার চুষতে লাগল। একটু আগে জল খসানো মঞ্জুর গুদের ঝাঁঝালো গন্ধ রুদ্রকে মাতাল করে দিল। দুহাতে গুদের কোয়া দুটো ফেড়ে ওর ভগাঙ্কুরটা চিতিয়ে নিয়ে ওটাকে তেঁতুলের কোয়া চোষা করে চুষতে লাগল। ভগাঙ্কুরে চোষণ পেতেই মঞ্জু কিলবিলিয়ে উঠল -“ওহ্ঃ রুদ্রদা…! চোষো দাদা…! ক্লিটটা ভালো করে চোষো…! কি অপার সুখ দিচ্ছ সোনা…! চোষো, আরও চোষো…! চুষে চুষে গুদটা তুমি শুষে নাও… আআআহ্হ্হ্হ্… মা গোওওওও…. এ কেমন সুখ ভগবাআআআআন্…! মরে গেলাম মাআআআআ…”

মঞ্জুর উত্তেজনা দেখে রুদ্র আরও জোশ খেয়ে গেল। ভগাঙ্কুরটা চোষার সাথে সাথে এবার ডান হাতের দুটো আঙ্গুলও মঞ্জুর গুদে ভরে দিয়ে ওকে আঙ্গুল চোদা দিতে লাগল। মাত্র মিনিট দুয়েক যেতে না যেতেই মঞ্জু আবার পাথর হয়ে গেল। আঙ্গুলের চোদনেই ওর গুদটা জল খসাতে ছটফট করে উঠল। ওর ছটফটানি দেখে রুদ্র হাত চালানোর গতি বাড়িয়ে দিতেই মঞ্জু আবার ছরাৎ ছরাৎ করে পিচকারি দিয়ে এবার রুদ্রর মুখেই গুদের জল খসিয়ে দিল। চাতক পাখির মত তৃষ্ণার্ত রুদ্রদেব সান্যাল মঞ্জুর মত একটা টাটকা মাগীর ঝাঁঝালো গুদ-জল চেটে পুটে খেয়ে এবার জিভটা ভরে দিল মঞ্জুর চুপুক চুপুক করতে থাকা পোঁদের ফুটোয়। পোঁদের ফুটোর মত অতীব যৌনকাতর অংশে লকলকে জিভের আগ্রাসী লেহন পেতেই মঞ্জু তিরিমিরি করে লাফিয়ে উঠল। মঞ্জু যত ছটফটায়, রুদ্র তত উগ্রভাবে ওর পোঁদের ফুটোটা চাটতে থাকে। নিজেকে স্থির রাখতেই মঞ্জুর অসম্ভব কষ্ট হচ্ছে। এলোপাথাড়ি শীৎকার করে সে তার অপার্থিব শিহরণ প্রকাশ করতে লাগল।

এভাবে মঞ্জুকে নিয়ে ভাঙা-গড়ার খেলা খেলে রুদ্র হঠাৎ দাঁড়িয়ে গিয়ে ওর পোঁদের বাম তালটাকে বাম হাতে ফেড়ে গুদটা ফাঁক করে নিয়েই ফুটোয় নিজের কামানের মুন্ডিটা সেট করে হঁক্ করে এক রাম ঠাপে বাঁড়াটা ঠুঁসে দিল মঞ্জুর টাইট, রসালো গুদের ভেতরে। পেছন থেকে ঢোকানোর কারণে পুরো বাঁড়াটা না ঢুকলেও এবার দুই হাতে পাছার দুটো তালকেই দুদিকে ফাঁক করে আর একটা বাহুবলী ঠাপ মেরে পুরো বাঁড়াটা মঞ্জুর গুদে পুঁতে দিল। ডগি স্টাইলে গুদে বাঁড়া নেওয়া যে ছেলেখেলা নয়, সেটা মঞ্জু জানতই না। তাই রুদ্রর আট ইঞ্চির রডটা জোরদার ঠাপে পুরোটা গুদে ঢুকতেই মঞ্জুর মনে হলে বাঁড়াটা গুদ দিয়ে ঢুকে ওর মুখ দিয়ে বেরিয়ে যাবে। “ও মা গোওওওওওও…..” -বলে আর্ত চিৎকার করেই সে বিকলি করে উঠল -“ও রে শুয়োরের বাচ্চা…! এমন ভাবে না চুদলে বুঝি সুখ পাস না শালা ঢ্যামনাচোদা…! ওরে খানকির ছেলে তোর কি দয়ামায়া বলে কিছু নেই রে মাঙমারানির ব্যাটা…!”

“রুদ্রদেব সান্যাল মাগীকে চুদতে গিয়ে দয়ামায়া দেখায় না রে রেন্ডির মাগী…! চুদতে যখন দিয়েছিস তখন এভাবেই চোদন খেতে হবে রে শালী চুতমারানি…! এমন চোদা চুদব যে মাগী বাপের নাম ভুলে যাবি…! চুপচাপ চোদন খা মাগী, না তো খুন করে ফেলব…” -রুদ্র রুদ্রমূর্তি ধারণ করে নিয়েছে।

“তো চোদ না রে শালা রেন্ডির বাচ্চা…! দেখা তোর বাঁড়ার দম…! মঞ্জুও আজ তোর বাঁড়াকে গিলে খেয়ে নেবে…” -ছোটখাটো হলেও মঞ্জুও কম যায় না।

এমন বাঁড়া টাটানো কথা শুনে রুদ্রর মত একজন প্রকৃত বীর্যবান পুরুষ স্থির থাকে কেমন করে ! আঁও দেখা না তাঁও মঞ্জুর পাতলা কোমরটা দুহাতে খামচে ধরে সে শরীরের সর্বশক্তি দিয়ে গদাম্ গদাম্ করে ঠাপ মারতে লাগল। ওর মহাবলী ঠাপের ধাক্কায় মঞ্জুর ঝুলন্ত ভারিক্কি মাই দুটো আবার ছিটকাতে লাগল। “উহঃ… আহঃ… আম্ম্… আউচ্… উহ্… মা গোহ্… মা… মরে গেলাম্ মাআআআ… তোমার কুত্তি মাগীকে এই কুত্তা শালা মেরে ফেলল মাআআআ… বাবা গোওওওওও…. এসে আমাকে এই জানোয়ারের হাত থেকে রক্ষা করো বাবা গোওওওও… চোদ্ শালা কুত্তা…! মঞ্জু কুত্তিকে চুদে চুদে পেট বাঁধিয়ে দে…! চোদ্ শালা খানকির বাচ্চা…! জোরে জোরে ঠাপা না রে হারামির বাচ্চা…! জোরে চুদতে পারিস না শালা মাদারচোত…! চুদে গুদে ঘা করে দে না রে গুদমারানির ব্যাটা…! আহ্ বাবা গোওওওওওও…!”

মঞ্জু এভাবে যত খিস্তি মারে রুদ্র ততই বিভীষিকা ঠাপে ওর গুদটাকে গুঁড়িয়ে দিতে থাকে। ঠাপ মারার ফাঁকে ফাঁকে রুদ্র মঞ্জুর পোঁদের লদলদে তাল দুটোর উপরে সজোরে চটাস্ চটাস্ করে চড় মারতে থাকে। রুদ্রর চড়ে মঞ্জুর ফর্সা পাছা দুটো লাল হয়ে যায়। কখনও বা দুহাতের নখ বসিয়ে ওর পাছা দুটোকে খামচে ধরে গঁক্ গঁক্ করে ঠাপ মারতে থাকে। এমন উত্তাল ঠাপ মঞ্জুর মত অতীব কামুকি ছোট শরীরের একটা চোদনখোর মাগী কতক্ষণই বা সামলাতে পারে। “উর্রর্রর্ররি…! উরিইইইইই…. ইইইইইইইঈঈঈঈস্স্স্শ্শ্শ্শ… করে চিৎকার করতে করতেই সে আবার গুদের জল খসিয়ে বন্যা বইয়ে দিল। কিন্তু রুদ্র এবার ওকে ধাতস্থ হবারও সময় টুকু না দিয়ে আবারও ওর গুদে বাঁড়াটা গুঁজে দিয়ে ঘাই মারতে লাগল। রাগমোচন করার সুখটুকু ঠিকমত উপভোগ করতে না পেয়েই গুদে আবার বাঁড়ার গুঁতো মঞ্জুকে ক্ষেপিয়ে দিল -চোদ্ শালা শুয়োরের বাচ্চা…! যত পারিস্ চোদ্…! আরো আরও চোদ না রে খানকির ছেলে…! চুদে চুদে আমাকে খুন করে দে…! পুঁতে দে বিছানায়, মিশিয়ে দে… চোদ্ মাদারচোত, চোদ্… চোদ্ চোদ্ চোদ্…! ফাক্ মী… ফাক্ মী…! ওওওফ্-ফাক্… ফাক্ ফাক্ ফাক্…”

মঞ্জুর এমন আগ্রাসন দেখে রুদ্রও হতবাক হয়ে গেল। লিসা, মালতি, নীলাদেবী, সকলেই প্রাপ্ত বয়স্কা, ভরাট শরীরের লম্বা-চওয়া মাগী হয়েও রুদ্রর চোদনে কেঁদে ভাসিয়ে দিয়েছিল। কিন্তু মাত্র চার ফুট এগারো ইঞ্চির একটা ছুটকি মাগী মঞ্জুর এমন সীমাহীন চাহিদা রুদ্রকেও লেলিয়ে দিল। পেছন থেকে গুদে বাঁড়াটা ভরে রেখেই ওর পা দুটোকে তুলে নিজের কোমরে বেড় লাগিয়ে দিয়ে ওর বগলের তলা দিয়ে নিজের দুই হাত গলিয়ে দুহাতের চেটো দিয়ে ওর ঘাড়টাকে পেছন থেকে পাকিয়ে ধরে ওকে আবার শূন্যে তুলে ধরল। একটা ব্লু-ফিল্মে একটা ষন্ডা জোয়ানকে মঞ্জুর মতই একটা পুচকি মাগীকে এমন ভঙ্গিতে সে চুদতে দেখেছিল। এই ভঙ্গিতেই মাগীদের চুদতে চাইলেও এমন ছোটখাটো খানকি রুদ্র আগে কখনও পায় নি। আজ মঞ্জুর ভাপা পিঠের মত গুদটাকে চোদার সুযোগ পেয়ে রুদ্র মনের সেই সুপ্ত ফ্যান্টাসিটাও পূরণ করে নিল।

এর আগের বারে মঞ্জু শূন্যে ভেসে থাকলেও সেটা স্বাভাবিক ভঙ্গিতেই ছিল। কিন্তু এবারে এমন চরমতম অসুবিধাজনক ভঙ্গিতে গুদে বাঁড়া নিয়ে মঞ্জুর চোখদুটো বোমার মত ফেটে পড়তে লাগল। একে শূন্যে ভেসে, তার উপরে উপুড় হয়ে থেকে গুদে রুদ্রর বাঁড়ার মত একটা টাওয়ারকে সহ্য করা যে যেমন তেমন কাজ নয়, সেটা মঞ্জু বেশ ভালোই টের পাচ্ছিল। রুদ্রও মঞ্জুর ঘাড়কে দুহাতে মজবুত ভাবে ধরে মাথাটাকে চেপে রেখে ওর শরীরের ভার নিয়ে নিয়েছে নিজের গাছের গদির মত রানের উপরে। সেই অবস্থায় সে মঞ্জুর চিতুয়াটাকে বাঁড়ার গুঁতো মেরে মেরে দুরমুশ করতে লাগল। এমন উদ্ভট ভঙ্গিতে আঁট ইঞ্চির একটা বাঁড়ার ঠাপ খেয়ে মঞ্জু ব্যথা আর সুখের মিশ্রণে সৃষ্ট একটা অদ্ভুত অনুভূতি লাভ করছিল। তবে নিঃসন্দেহে ওর সুখের মাত্রা বেশীই ছিল। তাই গুদের কুটকুটি মিটিয়ে দেওয়া রুদ্রর ঠাপগুলো গুদে গিলে মঞ্জু আরও উত্তেজিত হয়ে যাচ্ছিল। তার কথাতে তারই বহিঃপ্রকাশ ফুটে উঠছিল -“ও মা গোহ্…! এ কেমন ভঙ্গির চোদন ভগবান…! আমি ছোটখাটো হওয়াই শালা তুমি যা ইচ্ছে তাই ভাবে চুদছো, না…!!! কিন্তু আমার খুব ভালোও লাগছে রুদ্রদা…! আহ্… কি সুখ মাগোওওও…! এমন কষ্টদায়ক ভঙ্গিতে চোদন খেয়েও এত সুখ পাচ্ছি ভগবান…! চোদো রুদ্রদা, চোদো… ঠাপাও, আরও জোরে জোরে ঠাপ মারো রুদ্রদা…! চুদে তুমি আমাকে শেষ করে দাও…! ও মাই গড্…! ও মাই গড্…! ওম্ম্ম্ম্-মাই গড্…! ইট্ ফীলস্ সোওওওও গুড বেবী…! ইয়েস্স, ইয়েস্স, ফাক্ মী হার্ডার প্লীজ়… হার্ডার, হার্ডার, হার্ডার্রর্রর্র বেবী…”

রুদ্র জীবনের সেরা চোদন চুদছিল তখন। এমন ভঙ্গিতে কোনো মাগীকে চুদতে গেলে গায়ে প্রচুর শক্তি দরকার। হ্যাঁ, মঞ্জু ছোটখাটো, তবুও শক্তি তো লাগেই, এভাবে উদ্ভট ভঙ্গিতে শূন্যে ভাসিয়ে রেখে মাগীকে ঠাপাতে। আর রুদ্রর শরীরে সেই শক্তি আছে বলেই তার নিজের উপরে অহংকার হচ্ছিল। সেই অহংবোধ প্রবল শক্তির ঠাপ হয়ে তার বাঁড়া বেয়ে পৌঁছে যাচ্ছিল মঞ্জুর টাইট, গরম, পুচকি গুদের ভেতরে। ঘাড়ে রুদ্রর হাতের অবলম্বনে ঝুলতে থাকা মঞ্জু রুদ্রর বিরাসি সিক্কার প্রতিটা ঠাপের ধাক্কায় পেন্ডুলামের মত সামনে-পেছনে তীব্র গতিতে দুলছিল। মঞ্জুকে এভাবে চুদতে পেরে রুদ্রও দারুন মজা আর আনন্দ হচ্ছিল। গঁক্ গঁক্ করে ঠাপ মারতে মারতে সে বলল -“কি রে হারামজাদী কুত্তি মাগী…! মুখে কথা নেই কেন…! খালি ওঁহ্ ওঁহ্ করছিস্…! এবার কিছু বল্…! কেমন লাগছে রে তোর চুতমারানি, আমার এই উদ্ভট চোদন…? সুখ পাচ্ছিস তো রে খানকি মাগী…? নেহ্… নেহ্… গেল্ শালী খানকির বাচ্চা…! রুদ্রকে তুই চ্যালেঞ্জ করিস্ ! নেহ্ এবার সামলা আমার রাইফেলের গুলিবর্ষণ…! নেহ্, নেহ্, নেহ্… হোঁহ্… হোঁম্ম্ম্… হোঁফ্ফ্ফ্… ইয়াহ্…! ইয়াহ্… কি চামকি গুদ পেয়েছিস মাগী একখানা…! পুরো চমচম…! শালা যত চুদি তত সুখ…! আহ্… ওহ্… উহ্…”

“ইয়েস্স্ রুদ্রদা… ইয়েস্স্… দারুন সুখ পাচ্ছি দাদা…! চুদে তুমি আমাকে স্বর্গসুখ দিচ্ছ সোনা দাদা আমার…! চোদো, চোদো, আরও, আরও জোরে জোরে ঠাপ মারো…! আমার আবার জল খসবে রুদ্রদা…! খসবে, খসবে, খসবে…! মারো, মারো… গুদ মেরে হাবলা করে দাও ! গেল, গেল… ধরো আমায় রুদ্রদা… ধরো, ধরো, ধরোওওও…” -বলতে বলতেই মঞ্জু তৃতীয় বারের জন্য গুদের জলের ফোয়ারা ছেড়ে দিয়ে শূন্যে ভাসমান অবস্থাতেই থরথর করে কাঁপতে লাগল। এই বারে রুদ্র ওকে রাগমোচনের সুখটুকু পূর্ণরূপে উপভোগ করতে দিয়ে কিছুক্ষণ ওভাবেই ধরে রেখে তারপর আবার বিছানায় শুইয়ে দিল।

তৃতীয় দফা গুদ-জলের বান ছেড়ে মঞ্জু লজ্জাবতী লতার মত নেতিয়ে পড়েছে। শরীরে একবিন্দুও শক্তি নেই। এখনকার মত আর চোদন খাওয়ার ক্ষমতা সে হারিয়ে ফেলেছে। তাই বিদ্ধস্ত গলায় বলল -“এবার তোমার মাল দাও রুদ্রদা…! আর পারছি না আমি…! দাও তোমার ফ্যাদা আমার মুখে ঢেলে দিয়ে আমার পেট ভরিয়ে দাও…”

“তাতে তো এখনও দেরী আছে সোনা…! আরও এক দফা না চুদলে যে আমার মাল পড়বে না খুকি…!” -রুদ্র আবার নোংরা হাসি হাসল।

“আবার…!!!!” -মঞ্জুর গলায় অবাক বিস্ময় -“তোমার মাল পড়ে তো, নাকি চুদেই যাও কেবল…! এত চুদেও তোমার মাল পড়ে না…!”

“না সোনা, পড়ে না…! অত বক বক না করে চলে এসো আমার উপরে…” -রুদ্র বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ল।

ওর আকাশমুখী, টনটনে অশ্বলিঙ্গটা বিস্ফারিত চোখে দেখতে দেখতে মঞ্জু বলল -“কি জিনিস মা গো…! এত লম্বা সময় ধরে চুদেও এতটুকুও টলে না ! কেমন গাছের ডালের মত টং হয়ে আছে দেখো…”

মঞ্জুর বকবকানিতে বিরক্ত হয়ে রুদ্র নিজেই ওকে উপরে তুলে নিল। মঞ্জু ওর দুই দাবনার দুই পাশে দুই হাঁটু রেখে গুদটা মেলে ধরতেই রুদ্র তলা থেকে ওর রগচটা বাঁড়ার মুন্ডিটা গুদের মুখে সেট করেই কোমরটা হঁক্ করে উপরে তুলে দিল। তাতে ওর হাম্বল বাঁড়াটা মঞ্জুর আঁটো-সাঁটো গুদটাকে চিরে পড় পড় করে ভেতরে হারিয়ে গেল। তারপর পোঁদটা আবার বিছানায় রেখে মঞ্জুকে উঠ-বোস করতে নির্দেশ দিল। মঞ্জু একটা কেনা মাগীর মত ওর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে লাগল। পোঁদটা তুলে তুলে এবার সে-ই ঠাপ মারতে লাগল। মেয়ে হয়ে একটা পুরুষকে চুদতে পারার সুখই আলাদা। এতক্ষণ রুদ্র ওকে ঠাপিয়ে তছনছ করছিল। এবার সুযোগ পেয়ে সেও দুদ্দাড় গতিতে রুদ্রর বাঁড়াটাকে ঠাপাতে লাগল, যদিও এক্ষেত্রেও বাঁড়াটাই গুদকে মন্থন করছিল। কেননা চোদার কাজটা বাঁড়াই করে, আর গুদকে বাঁড়ার সেই চোদন গিলতে হয়, তা সে উপর থেকেই হোক, আর তলা থেকে। তবে ঠাপ মারার আনন্দ এবার মঞ্জুর।

সেই আনন্দে মাতোয়ারা হয়ে মঞ্জু ভালো রকমেরই ঠাপ মেরে যাচ্ছিল। প্রতিটা ঠাপেই বাঁড়াটা ওকে নতুন শিহরণ প্রদান করছিল। সেই শিহরণের পরম সুখে মঞ্জু চাপা, আর্ত শীৎকার করে নিজের সুখটুকু আদায় করে নিচ্ছিল। উত্তরোত্তর সুখে বিভোর হয়ে মঞ্জুর লাফানোর গতি বেড়ে গেল। আর তার কারণে ওর মাথার চুলগুলো এলোপাথাড়ি উড়তে লাগল। আর সেই লাফানোর কারণেই ওর বেলুনের মত মোটা মোটা, গোল গোল মাই দুটোও উপর-নিচে চরম আন্দোলনে দুলতে লাগল। চোখের সামনে একজোড়া মাইয়ের এমন সার্কাস দেখে রুদ্রও আরও উত্তেজিত হয়ে গেল। বাঁড়ায় গুদের ঘর্ষণ খাওয়ার সুখে উৎফুল্ল হয়ে সে খপ্ করে মঞ্জুর দুটো মাইকেই একসাথে খাবলে ধরে টিপতে লাগল। মাইয়ে এমন জোরদার টিপুনি পড়তেই মঞ্জু ধড়ফড় করে উঠল -“আহ্…! আম্ম্ম্ম্… ইস্স্স্শ্শ্শ্শ্শ… টেপো দুদ দুটো…! আহ্… আহ্… উহ্… জোরে জোরে টেপো রুদ্রদা… টিপে টিপে দুদদুটোকে গলিয়ে দাও সোনা… আহ্…! কি সুখ মাগো…! গুদে চোদন, দুদে টেপন…! আমার তো কপাল খুলে গেছে দাদা…! আমার চাইতে সুখ আর কেউ পাচ্ছে না রুদ্রদা…! দাও সোনা, এভাবেই আমাকে সুখ দাও…! মা গো, ওওওও মাআআআআ গোওওওওও….”

মঞ্জুর মজা নেওয়া দেখে রুদ্র আরও শক্তি দিয়ে ওর মাই দুটোকে চটকাতে লাগল। মাইয়ে তীব্র চটকানি খেয়ে মঞ্জু আরও উগ্রভাবে ঠাপাতে লাগল। আর তখনই সমস্যা নেমে এলো। এভাবে উগ্র চোদন চুদতে গিয়ে সে নিমেষেই ক্লান্ত হয়ে রুদ্রর বাঁড়াটা গুদে ভরে রেখেই ধপাস্ করে ওর তলপেটের উপরে বসে পড়ল। রুদ্র বিরক্ত হয়ে জিজ্ঞেস করল -“কি হলো, থামলে কেন…?”

“আর পারছি না রুদ্রদা…! পা দুটো ধরে গেছে, এবার তুমি ঠাপাও না…” -মঞ্জু হাঁস-ফাঁস করতে লাগল।

“তাই…! তোমার দম শেষ…! বেশ, আমিই চুদছি, এসো…” -বলে রুদ্র ওর পিঠটাকে দুহাতে পাকিয়ে ওকে নিজের বুকের উপর সেঁটে নিল। মঞ্জুর থলথলে মাইদুটো রুদ্রর বুকে লেপ্টে বুকটাকে পুড়িয়ে দিচ্ছে যেন। মাইয়ের বোঁটা দুটো রুদ্রর বুকে খোঁচা মারছে। শরীরের উপর দিকটা চেপে ধরে রাখার কারণে মঞ্জুর পোঁদটা উঁচু হয়ে তলায় বেশ খানিকটা ফাঁকা জায়গা তৈরী করে দিল। রুদ্র তলা থেকে কোমর নাচানো জুড়ে দিল। প্রথম প্রথম কয়েকটা হালকা হালকা ঠাপ মেরেই সে গিয়ার চড়িয়ে দিল। মুহূর্তের মধ্যে ওর বুলেট বাঁড়াটা মঞ্জুর পুচকি গুদের ভেতরে ধক্ ধক্ শব্দ তুলে ভেতরে দাপাদাপি শুরু করে দিল। মঞ্জু অনুভব করতে পারছিল, রুদ্রর বাঁড়ার মুন্ডিটা ওর নাইকুন্ডলিকে ছিঁড়ে-খুঁড়ে দিচ্ছিল। বাঁড়াটা তীব্র গতিতে গুদে ঢোকার সময় ভেতরের দেওয়ালে এত জোরালো ঘর্ষণ দিচ্ছিল যে গুদের ভেতরে যেন আগুন লেগে যাচ্ছে।

মঞ্জুকে মজবুতভাবে চেপে ধরে রেখে রুদ্র ওর গুদে ঠাপের ঝড় তুলে দিল -“কি হলো রে হারামজাদী…! বোবা হয়ে গেলি কেন…? গুদের আগুন নিভে গেছে নাকি রে চুতমারানি…! খুব যে চোদো চোদো করছিলি…! এখন এমন নেতিয়ে আছিস কেন…? নে…! এবার রুদ্রর চোদন খা না…! চুপ করে গেলি কেন রে গুদমারানির বেটি…! আহ্… হঁম্ম্ম্… হঁফ্ফ্…. উফ্ফ্ফ…! কি গুদ রে শালী তোর…! মাখনের দলা যেন একটা…! চুদে যা সুখ পাচ্ছি না…!”

“সুখ পাচ্ছো তো চোদো না…! আরও আরও চোদো…! গুদটা ভেঙে দাও রুদ্রদা…! চুরমার করে দাও…! আহ্… আহ্… মা গোহ্… মা গোওওওও…! ঠাপাও রুদ্রদা, ঠাপাও… ঠাপাতেই থাকো…! ঠাপাতেই থাকো…!” -মঞ্জুও পোঁদটা পটকে পটকে ঠাপ খেতে লাগল।

রুদ্র মঞ্জুর ঠোঁটদুটো চুষতে চুষতে একভাবে ওকে ঠাপিয়ে চলল। ঠাপের তীব্রতা আর ধাক্কা এত জোরালো ছিল যে তীব্র শব্দে থপাক্ থপাক্ আওয়াজে ঘর-দোর ডিজে বক্সের শব্দের মত কয়েক শ’ ডেসিবেল আওয়াজে ফেটে পড়তে লাগল। এইভাবে বিদ্ধংসী লয়ে ঝাড়া দশ মিনিট ধরে চুদে এবার সে মঞ্জুকে ঘুরিয়ে রিভার্স কাউগার্ল আসনে বসিয়ে দিল, মানে ওর দিকে এবার মঞ্জুর পিঠ। মঞ্জু পায়ের পাতা দুটো বিছানায় আর হাতের চেটো দুটো রুদ্রর চওড়া বুকের উপর রেখে পোঁদটা উপরে চেড়ে ধরল। তলায় যথেষ্ট পরিমান ফাঁকা জায়গা পেয়ে রুদ্র মঞ্জুর পাতলা কোমরটা দু’হাতে খাবলে ধরে তলা থেকে রামগাদনের গোদনা গোদনা ঠাপ মারতে লাগল। এই আসনে চুদতে গেলে বেশিরভাগ পুরুষ কয়েকটা ঠাপ মেরেই মাল ফেলে দেয়। কিন্তু রুদ্র যেন স্বয়ং কামদেবের অবতার। তলা থেকে সে এই আসনেও অবিরাম ঠাপে মঞ্জুর গুদের দর্প চূর্ণ করে যেতে লাগল। পুরুষদের পক্ষে এই আসন যেমন বিপজ্জনক, মেয়েদের ক্ষেত্রে ঠিক তার উলটো। এভাবে তলা থেকে গুদে বাঁড়া ঢোকার সময় শক্ত বাঁড়ার মুন্ডিটা গুদের দেওয়ালের সামনের দিকটাকে চরম ভাবে রগড়ে রগড়ে ঢোকে আর বের হয়। ফলে মেয়েদের চরম তৃপ্তি হয়। আর অল্প কয়েকটা ঠাপেই মেয়েরা রাগমোচন করে ফেলে।

সেক্ষেত্রে মঞ্জুর মত এমন উদগ্র কামনার দেবী তো ফোয়ারা ছাড়বেই। তাই রুদ্র কয়েকটা ঠাপ মারতেই চরম উত্তেজনায় সে নিজের উরুজোড়া বন্ধ করে নিচ্ছিল। রুদ্র তখন আরও জোরালো ঠাপ মেরে মেরে চুদতে লাগল। আর রুদ্রর ঢেঁকির মত বাঁড়ার সেই ছিন্নভিন্ন করে দেওয়া ঠাপের ধাক্কায় মঞ্জুর মোটা মোটা, ময়দার দলার মত মাইদুটোও এলোপাথাড়ি থলাক্ থলাক্ করে লাফাতে লাগল। আর ঠাপের ধাক্কা বেড়ে যাওয়াই মঞ্জু গলা ছেড়ে চিৎকার করতে লাগল -“ইয়েস্স, ইয়েস্স্ ইউ স্যন্ অফ আ বিচ্…! ফাক্ মী…! ফাক্ মী হার্ড…! ও মাই গড্…! ও মাই গড্…! আ’ম কাম্মিং এগ্যেইন…! ও গঅঅঅঅঅড্ড্…! আ’ম কাম্মিং…! চোদো রুদ্রদা…! আমাকে নিংড়ে নাও…! আমার আবার জল খসবে রুদ্রদাআআআআ….! গেলাম্ম্ মা গোওওওও…! গেলাম্, গেল…! সব জলাময় হয়ে গেল রুদ্রদাআআআআআ….” -বলতে বলতেই পোঁদটা আচমকা সামনে টেনে নিয়ে উরু দুটোকে জোড়া লাগিয়ে মঞ্জু ফরফরিয়ে গুদের জল খসিয়ে দিল। গুদ-জলের ফোয়ারা শেষ হতেই মঞ্জু রুদ্রর তলপেটের উপর পোঁদটা ধপাস্ করে পটকে দিয়েই থরথর করে কাঁপতে লাগল।

এদিকে টানা প্রায় এক ঘন্টা ধরে চুদে রুদ্ররও এবার মাল পড়ার সময় হয়ে এলে। বলা ভালো ওর বীর্য থলি থেকে গরম লাভার স্রোত একরকম শুরু হয়ে গেছে। তাই সে ঝটপট উঠে দাঁড়িয়ে মঞ্জুর মুখের সামনে বাঁড়াটা রেখে বামহাতে ওর সামনের চুলগুলোকে মুঠি করে ধরে বাঁড়ায় হাত মারতে লাগল। মঞ্জু জানে রুদ্র কি চায়। তাই সে আর নাটক না করে মুখটা হাঁ করে দিল। বাঁড়ার গায়ে ছলকে ছলকে বার কয়েক হাত মারতেই রুদ্রর বাঁড়ার ছিদ্র দিয়ে তীরের বেগে এক দলা গরম, ঘন, সাদা ফ্যাদা ছিটকে গিয়ে পড়ল মঞ্জুর আলজিভের কাছে। মুখের গভীরে আচমকা গরম পায়েসের ধাক্কায় মঞ্জুর মাথাটা নিজে থেকেই পেছনে ছিটকে যেতে তাইল। কিন্তু রুদ্র ওর চুলগুলোকে শক্ত করে ধরে রাখার কারণে সেটা সম্ভব হলো না। এদিকে তার পর পরই আরও বেশ কয়েকটা উষ্ণ লাভার জোরালো ঝটকা ফ্রিচির ফ্রিচির করে গিয়ে পড়ল মঞ্জুর জিভের উপরে। বাঁড়াতে হাত মারতে থাকায় একটা ঝটকা গিয়ে পড়ল মঞ্জুর নাক আর বাম গালের উপরে। প্রায়ে দশ পনের সেকেন্ড ধরে ভলকে ভলকে বীর্যের একটার পর একটা উদ্গীরণ ঘটিয়ে রুদ্র মঞ্জুর ছোট-খাটো মুখটাকে মালে টইটুম্বুর করে দিল। রুদ্র মঞ্জুর মুখে এতটা পরিমান ফ্যাদা ঢেলে দিল যে মঞ্জুর গালদুটো ফুলে উঠল। সে যেন ফ্যাদাটুকু মুখে ধরেও রাখতে পারছে না। তাই সে রুদ্রর দিকে একবার চোখ তুলে তাকালো।

কিন্তু রুদ্র ওকে তখন মালটুকু গিলে নিতে অনুমতি না দিয়ে ওকে মুখটা একবার খুলতে বলল। রুদ্রর কথামত মুখটা খোলা মাত্র কিছুটা ফ্যাদা মঞ্জুর কষ বেয়ে গড়িয়ে থুতনির পাশ দিয়ে ওর বাম মাইয়ের উপরে পড়ে গেল। মঞ্জুর মুখের ভেতরে নিজের দেওয়া প্রসাদটুকু দেখে তৃপ্তির হাসি হেসে রুদ্র এবার ওকে সেটা গিলে নিতে বলল। মঞ্জু এক মুহূর্তও বিলম্ব না করে কোঁৎ করে একটা ঢোক গিলে মালটুকু গিলে নিল। বীর্যের কড়া, ঝাঁঝালো, আঁশটে গন্ধে মঞ্জুর মুখটা একটু বেঁকে গেলেও আআআহ্হ্হ্হ্ করে একটা তৃপ্ত শব্দ করে বলল -“ম্ম্ম্ম্ম্… নট্ ব্যাড রুদ্রদা…! তোমার মালটুকুও কি ইয়াম্মি…!”

রুদ্র ডানহাতের তর্জনি দিয়ে ওর মাইয়ের উপর পড়ে থাকা বীর্যটুকু চেঁছে তুলে আঙ্গুলটা ওর মুখে ভরে দিয়ে বলল -“তাহলে এটুকুই বা বাদ যায় কেন বেবী…!” বলেই ওর নাক এবং গালের উপরের মালটুকুও চেঁছে ওর মুখে ভরে দিল। মঞ্জু ওর আঙ্গুলটাকে চাপ দিয়ে চুষে বীর্যটুকু মুখে টেনে নিয়ে ওর বাঁড়াটাকে আবার দু’হাতে চেপে ধরে গোঁড়া থেকে ডগা পর্যন্ত টেনে বীর্যনালীতে পড়ে থাকা শেষ ফোঁটা ফ্যাদাটুকুও টেনে বাঁড়ার মুন্ডিটাকে মুখের ভেতরে ভরে নিয়ে হপ্প্ফ্ করে আওয়াজ করে শেষ বারের মত চুষে নিল। মাল পড়ার পর মুন্ডিতে এমন চোষণ পেয়ে রুদ্রর পোঁদটাও চরম শিহরণে পেছনে ছিটকে গেল। মঞ্জু এবারেও আবার হাঁ করে ওকে বীর্যটুকু দেখিয়ে আবার ঢোক গিলে নিল। তারপর দুটো চরম তৃপ্ত শরীর প্রচন্ড ক্লান্তিতে বিছানায় ঢলে পড়ল। মঞ্জুর বুকটা হাপরের মত উঠছে আর নামছে। সেই ভাবে হাঁফাতে হাঁফাতেই বলল -“ওফ্ফ্ফ…! জীবনের প্রথম বারেই এমন নিংড়ে নেওয়া চোদনে হেব্বি তৃপ্তি পেলাম রুদ্রদা। থ্যাঙ্ক ইউ…! এতটা সুখ পাবো আমি নিজেও আশা করিনি। কিন্তু একটা লসও করতে হলো আমাকে। গুদটার তো পুরো ছিবড়া বানিয়ে দিলে দাদা…! কি জ্বালা করছে গো…! কাল সকালে ঠিকমত হাঁটতে পারব তো…!”

পরে আবারও দু’ দফা মঞ্জুকে উদ্দাম চোদন চুদে ভোর চারটের দিকে রুদ্র ওকে ওর ঘরে রেখে নিজেদের ঘরে এসে লিসার পাশে শুয়ে পড়ল। লিসা তখনও অজ্ঞানের মত বেঘোরে ঘুমোচ্ছে। ওষুধটা রুদ্র ভালোই কিনেছিল। একেবারে নিঃশেষ হয়ে নিজেদের ঘরে এসে কিছুক্ষণের মধ্যেই রুদ্রও ঘুমিয়ে পড়ল। ওদিকে তিন দফার রামচোদনের ঝড় নিজের ছোট-খাটো শরীরের উপর সহ্য করে মঞ্জুও একরকম ছারখার হয়ে গেছিল। তাই সেও উঠে দরজাটা ভেতর থেকে লক করে ন্যাংটো অবস্থাতেই বিছানায় চিৎপটাং হয়ে একসময় বেঘোরে ঘুমিয়ে পড়ল।

=======©=======

This story হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – একাদশ পরিচ্ছদ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • মালতি-শিল্পী-ইন্দ্র ও আমি: চোদাচুদির নানা কাহিনী – দুই
  • শাশুড়ি জামাই চোদন লীলা ( মা ছেলে জামাই বউমা মেয়ে ) Part 7
  • আমার অসুখ ও মামি
  • কামিনী – সপ্তদশ খন্ড
  • Biyebarite Step mom k chodano (Part 2)

Leave a Comment