2023 choti golpo উৎপত্তি – 5

bangla 2023 choti golpo. পুরান ঢাকার এই একটা দিক হলো দু একটা পুকুর আছে যাতে সব সময় দুটা চারটা কুকুর ঘুরবে। কারণ সে পুকুরে পানি থাকে না থাকে শুধু মানুষের বাড়ির ময়লা আর এলাকার যত পঁচা মাংস। তানিয়া ঠিক ঐ চিন্তায়ই তার পার্সেলটা হাতে নিয়ে বসে আছে একটা রিক্সায় প্রায় ১ ঘন্টা হতে যাচ্ছে পুকুর বা কোনো রকম বড় রকমের ময়লার স্তূপ পাচ্ছে না। যদিও তাকে দেখার মতো বা চেনার মতো কোনো রাস্তা নেই। সে একটা বোরকা পরে আছে।

[সমস্ত পর্ব
উৎপত্তি -4]

যখনই তানিয়া চিন্তা করে যে আজকে আর কুকুর কে খাবার দিতে পারবে না,তখনই আবিষ্কার করে সামনেই ময়লার স্তূপে চার পাঁচটা কুকুর দাড়িয়ে কিছু খোঁজচ্ছে।সাথে সাথে তানিয়া রিক্সা থেকে পলি ব্যাগটা ছুড়ে মারে আর পাশের একটা দোকানে নেমে কিছু কিনে নেয়। কিন্তু অদ্ভূত ভাবে সে জিনিসটা রিক্সাওয়ালা দেখলো কুকুর গুলা খুব অস্বাভাবিক ভাবে দ্রুত খেয়ে নিচ্ছে।তানিয়া আবার রিক্সায় উঠে টিএসসিতে চলে আসে।

2023 choti golpo

তখন কয়টা বাজবে? রাত্র নয়টা বা সাড়ে নয়টা একটা চা নিয়ে রাজেশকে জানায় আখলাসের সব টা দেহ ই সমস্ত ঢাকা শহরের কুকুরের পেটে চলে গেছে কাউর বাপের ক্ষমতা নেই আর তাদের আখলাসের খুনিদের বের করার।কিন্তু তানিয়া নিজেও জানে না,তাকে আরও দুটি চোখ পাহাড়া দিচ্ছে বহুত দূর থেকে। শিখার যেমন করে শিকারীকে দূর থেকে টার্গেট করে খুব সাবধানে পা ফেলে তেমন করেই তাকে নিয়ে চখ কষচে দূরের কেউ।

তানিয়া চা টা শেষ করার পর একটা দাগি টুপি পড়া মাঝ বয়স্ক লোক দেখে ঈশ…  এমন একটা শব্দ করে উঠে আর নিজেই বুঝার চেষ্টা করে তার ভোদায় মুসলিম মানুষের ধনের কথা মনে হলেই কেনো কুটকুট করে? এখনই তলে যে ভিজে যাচ্ছে..! একটু অন্ধকার দেখে বসে পরে তানিয়া আর একটা হাত চালিয়ে দেয় ভোদার ভেতর প্যান্টের চেন খোলে। যদিও তানিয়া সব সময় জিন্স আর টপসই পরে তাই যখন তখন এই আঙ্গুল চোদা করতে সহজ হয় তার। 2023 choti golpo

অন্ধকার দিকটায় বসে দূরে দাড়িয়ে থাকা অন্য একটা দাড়িওয়ালা লোক দেখে আর কল্পনা করতে থাকে তার কাটা ধনের মাথা টা তার ভোদায় যাচ্ছে আর আসছে। একটা একটা করে তিনটা আঙ্গৃল ডুকিয়ে দেয়। আঙ্গুলের মাথা গুলা ভিজে যব যব করতে থাকে ঠিক তখনই ঐ দিকে একটা কাপল এসে বসে…!  তানিয়া উঠে পরে আর শাহবাগের দিকে হাটা ধরে।

আর বেশি সময় নেই রাফির হাতে। সে চাচ্ছে না মহিলাটিকে ধর্ষণ করতে আবার ছেড়েও দিতে। রাফি জানি “ধর্ষণে কোনো পুরুষত্ব নেই ” যদি তাই হতো তবে পৃথিবীতে আজ ধষীতার পরিমাণ হতো হাজার গুণ আর সব বেজন্মা হয়ে জন্মাতো পৃথিবী। সে কখনোই ধর্ষণের পক্ষে না।তখনই আবার ভালো করে মহিলাটির দিকে তাকায় রাফি আজকে তিনটা ঘন্টা মহিলাটির সঙ্গে ছিলো। আদ্যতে কি ছিলো? মহিলাটির চুলের ঘ্রাণ কেমন? দুধের সফটনেস কেমন সেটাও জানে না। 2023 choti golpo

মহিলাটির পাছার খাঁজে ধনটা ছিলো সারা দিন তাও জানে না মহিলাটির পাছা কেমন তুলতুলে অথবা তার পিঠের মসৃণাতা কেমন? ঠোঁটের স্বাধ কেমন? রাফি জানে না কারণ সে শুধু চেয়েছিলো মহিলাটিকে দ্বিধা দ্বন্দ্বে রেখে ভোগ করতে বা প্রেমিকার মতো করে বেঁধে রাখতে। তাহলেই তো পুরুষত্ব বুঝা যায়। অন্যের বৌ কিন্তু আমাকে ছাড়া কিছু বুঝবে না বা অন্যের মুখের খাবার কেড়ে নেওয়াতেই তো সব সুখ।

মধুময়ের কোলে বাচ্চাটা খুব আরামেই ঘুমিয়ে আছে।যেনে সমস্ত শহরের যত চিৎকার চেচামেচি সব কিছু থেকে মুক্ত। ছেলেটার মুখটা দেখেই সারাটা রাস্তা নিজেকে কন্ট্রোল করে এসেছে মধুময়।এ যে তার সতীত্ব আর ভালোবাসার প্রমাণ। অমল থেকে আসা বীর্য আর নিজের শরীরে একটা পবিত্র অংশ। ভগবান তাকে এই মুখের দিকে তাকিয়েি পাপ থেকে মুক্তি থাকার রাস্তা বলে দিয়েছে তবুও কেনো জানি তার মনে হচ্ছে হাটতে অনেক কষ্ট হচ্ছে। 2023 choti golpo

চুপ চুপ করছে তার ভোদাটা রসে এক বারে ভিজে আছে৷ প্যান্টি টাও যেনো আজকে কাজে দিচ্ছে না। আর দু মিনিটের রাস্তা,ভগবান আমাকে রক্ষা করুন।
আড় চোখে দেখলো ছেলেটি তিন চার হাত দূরে দাড়িয়ে আছে। মনে হচ্ছে ছেলেটির কনফিডেন্স ভালোই ভাঙ্গতে পেরেছে সে৷ এখন একটু গর্ব হচ্ছে মধুময়ের।

তার সত্বীতের দাম তাহলে রইলো৷ এতো বছর ধরে নিজেকে এতো কষ্টে আটকে রেখেছেন আর কোথাকার কোন মুসলিম চুরকা এসে নিয়ে যাবে এতো সহজ? না তা হতে দেওয়া যাবে না। একটু মুচকি হাসলো মধুময় আর নিজেকে নিয়ে গর্বই হলো। বড় বড় পা ফেলে ডুকে যাচ্ছে গলিটায়।তখনই দেখতে পেলো রাফি ওর দিকে দৌড় দিচ্ছে.. !  রাফি কি তার দুর্বল দিকটা দেখে ফেলেছে? হায় ভগবান…!
রাফি বুঝার চেষ্টা করছে সে কি করবে? তখনই মাথায় একটা লাষ্ট ট্রাই আসলো। 2023 choti golpo

দেখি না আল্লাহর নাম নিয়ে কিছু হয় কিনা? শেষ চেষ্টা করে দেখি। হলে তো হলো না হলে নাই বাট ধর্ষণ করা যাবে না। রাফি মধুময়ের শরীরটা দূর থেকে বুঝার চেষ্টা করলো। কোথাই ওর দুর্বলতা থাকতে পারে? তখনই মনে হলো তিনটা জায়গা এক সাথে হামলা করে দেখি ও আটকায় কিনা। সাথে সাথে দৌড়ে যায়। গিয়েই মধুময়ের দুটি বিশাল পোঁদে কষে দুটা চরম মারে আর ঠিক বগলের তলা দিয়ে হাত দুটি ডুকিয়ে দিয়ে ব্লাউজ আর ব্রায়ের নিচে দিয়ে হাত সরাসরি দুটি বিশাল সাইজের দুধকে আটকে ধরে।

দু হাতের দুটি করে আঙ্গুল দিয়ে নিপলস গুলা চিমটির মতো চেপে ধরে রঙরাতে থাকে আর ধনটা পোঁদের খাঁজে ভালো মতো চেপে ধরে।ঠিক কাদ থেকে জিব্বাটা চেটে গাড় হয়ে কানের লতিতে চুষা দিয়ে শেষ করে। কাপড়ের উপর দিয়েই কয়েকটা ঠাপ দেওয়ার মতো আগে পিছে করে ভালো করে দুধটা রঙরঙে ছেড়ে দেয় রাফি।এই হঠাৎ আক্রমনের জন্য মুঠেই মধুময় প্রস্তূত ছিলো না। যেমন ফুটবল খেলায় লাষ্ট সেকেন্ড পর্যন্ত বিশ্বাস নেই তেমনি নিজের অংহকার বা ভাগ্যের উপর মানুষেরও হাত থাকে না। 2023 choti golpo

একটু আগেও যে রমনি অংকার আর আত্মতৃপ্তি তে বাসায় ফিরে যাচ্ছিলো ভগবানকে ধন্যবাদ দিয়ে সেই যেনো বদলে গেলো কয়েক ন্যনো সেকেন্ডে।কোথাই অমল, কোথাই রাখেস তার কোলের বাচ্চা আর কোথাই এতো বছরের সত্বীত্ব রক্ষা। তাসের ঘরের মতো সব বেস্তে যায়। বাচ্চাটাকে গলির মাথায়র দেয়ালের উপর পর পর দুটি দেয়াল যার কারণে দেয়ালটা এক রকম স্লেভ এর মতো।ঐটার উপর মেন্টিব্যাগটা রেখে বাচ্চাটা শুয়ে দিয়েই ঘুরে রাফির গালি মুখে চুম্বন শুরু করে দেয় মধুময়।

শাড়ির জন্য কোলে উঠতে পারে না রাফির কিন্তু মুখে মুখে চোখে কপালে চুম্বন আর চুম্বন করতে থাকে। রাফিও যেনো এই সুযোগের অপেক্ষায় ছিলো। সাথে সাথে তার প্যান্টা নামিয়ে নেয় আর মধুময়ের ছায়ার নিচে হাত ডুকিয়ে প্যান্টিটা নামিয়ে ছায়াটা উপরে তুলে নেয়। সাথে সাথে উম্মুক্ত ভোদাটা মুঠ করে ধরে উপরে নিচে ঠেলা দিয়ে ভোঁদার মুখ থেকে রস নিয়ে মধুময়কে দেখিয়ে মুখে ভরে নেয়। এই দৃশ্য দেখে যেনো মধুময় আরও পাগল হয়ে যায় আরও জোড়ে আকড়ে ধরে রাফিকে। 2023 choti golpo

রাফি প্যান্টিটা তার পেছনের পকেটে চালান করে দেয় আর জিব্বা দিয়ে মধুময়ের সমস্ত মুখমন্ডলে লেয়ন করে যায়। তার ভোদার রস সব তার মুখেই মেখে দেয় আর গলায় গাড়ে চোখে কপালে চুম্বন করে।
সময় হাতে নেই গলির মুখে যে কোনো সময় মানুষ চলে আসতে পারে রাফি শুধু লজিকে কাজ করতেছে কোনো ভুল করা চলবে না। মধুময় কয়েকবার চুম্বন করতে চেয়েছে ঠোটে রাফি সে সুযোগও দেয়নি।

কারণ এখন ঠোটে চুম্বন করার মানে তার স্বামীর চোখে সন্দেহ হবে। কারণ মাত্রই সে বাসায় যাবে আর তার ঠোঁটের লিপষ্টিক এখন খেলে সেটা ধরা পরে যাবে সহজেই। তাই ঠোটঁ ঠোঁট ডুবায়না। পাছায় খামছে ধরে তখনই বুঝতে পারে এতো নারীর মাংস নয় যেনো সিমেন্টের এক ডুবা। যা ধরলে হাতেও আরাম লাগে আবার নিজেই ডেবে যায়। মধুময়ের পাছাটাও ঠিক ঐরকম নরম। ভোদাটা তো ভিজে জবজব করছে আর কিযে নরম। 2023 choti golpo

আহা মনে হয় পাঁকা আম মুখটা ছিদ্র করে যখন আমরা চুলা সহ আম টাকে গলিয়ে ফেলি তার পর আমটাকে চুষে খাওয়ার সময় যেমন নরম লাগে ঠিক ঐরকমই তার ভোদা আর শরীরটা যেনো মখমলের মতো নরম।
আর কিছু ভাবতে পারে না কেউ। ঢাকা শহরের মতো কোলাহলের শহরের রাত্র নয়টা বা সাড়ে নয়টা বাজে এই সময় বাড়ির গলিতে এক নারী পরপুরুষের বাহুতে তাও তিন ঘন্টার পরিচয়ে?

রাফি তার ধনটা হাতের মুঠে নিয়ে আর অন্য হাতে দেয়ালের উপর মধুময়ের বাম পাটা তুলে দেয়। দিয়েই ধনটা মধুময়ের ভোদার মুখে রেখে একটা ধাক্কা দেয়। সাথে সাথে কোকাকোলার কাচের  বোতলের মুখটা চিপি দিয়ে খোলার সময় যেমন শব্দ হয় ঐরকম শব্দ করে রাফির ধনের কাটা মাথাটা আটকে যায় মধুময়ের ভোদায়। ঠিক তখনই ভ্যান্টি ব্যাগটায় থাকা বেরসিক ফোনটা বুধ বুধ করে বেজে উঠে। সাথে সাথে মধুময়ের যেনো হুশ আসে। 2023 choti golpo

রাফির এই পজিশন থেকে সরে যেতে চায় কিন্তু রাফি ছাড়ে না মধুময়কে। তখন ঈশার দিয়ে বলে কথা বলতে..!
মধুময়- হ্যালো অমল…! একটা সেক্সি বা কাম ভাব ফুটে উঠে এই গলার টোনে..!
অমল- তুমি কোথাই?
মধুময় কথা বলতে যাবে তখনই রাফি তার ধনটা আবার ধাক্কা দেয় তখনই মধুময় উক্ক করে উঠে..!

অমল- কি হলো তোমার? তোমার কোনো সমস্যা হলো না তো? এমন লাগছে কেনো তোমার গলা?
মধুময়… কিছু বলতে যাবে আবার পোঁদে কষিয়ে চড় মারে রাফি..!
মধুময়- আহহহহহহহ.. কিছু না আ.. মি বাসার গলিতে এইতো চলে আসছি..
অমল- না তোমার গলা কেমন যেনো লাগছে তুমি দাড়াও আমি আসছি..! 2023 choti golpo

বলেই ফোনটা কেটে দেয় মধুময় কে যখন আবার ধাক্কা দিতে যাবে রাফি তখনই কষে একটা চড় মারে গালে আর মুখে থুথু চিটিয়ে মরে জোর করে সরে দাড়ায় মধুময়! রাফি যেনো স্তব্দ হয়ে যায় কয়েক মিনিটের ভেতর কি হয়ে গেলো?
মধুময়ও নিজেকে ধিক্কার দিচ্ছে..! সে কি আর সতী রইলো?
এই ভাবনার ভেতরই রাফি আবার তার দিকে আসে..!.

মধুময়- প্লীজ আমার দশ বছরের সম্পর্কটা আপনি নষ্ট করবেন না আপনার এই লালস্যার জন্য। আপনার এই জন্য আমার স্বামী আর সন্তান নরকে জ্বলবে৷ প্লীজ..! হাত জোর করে কান্না করে দেয় মধুময়।
রাফি সামনে এগিয়ে যায় আর তাকে জড়িয়ে ধরে,তখনই দেখতে পায় দূর থেকে কেউ আসছে এই দিকে। রাফি তাকে জড়িয়ে ধরে আর মুখের ভেতর হাতটা রাখে মধুময়ের..! 2023 choti golpo

ঠিক কাদের চার আঙ্গুল নিচে একটা কামড় বসিয়ে দেয় তার পর মধুময়ের কানে কানে বলে..!
রাফি- আমি চাইলে তোমাকে নষ্টা বানাতে পারি এখনই তোমার স্বামীর কাছে কিন্তু তুমি দেখেছো?আমি তোমার ঠোঁটে চুম্বন করিনি তোমার চুলেও ধরিনি এবং তোমার কাপড়ও খুলিনি। তোমাকর নষ্টা করার কোনো ইচ্ছে আমার নেই। তবে এই যে গাড়ে যে কামড়টা দিছি এটা আমি যে তোমার কাছে এসেছিলাম আর যত্ন করেছি তার প্রমাণ রেখে গেলাম।

যখনই এটা দেখবে আমার কথা মনে হবে আর এই কয়েক মুহুর্ত তোমাকে চরম সুখ দিবে প্রিয় মধুময় বিদায় ” I Love U”
এই বলে ভাঙ্গা দেয়ালের পাশে লুকিয়ে পরে রাফি আর মধুময় বাচ্চাটাকে কোলে তুলে ব্যাগটা গুছিয়ে নিয়ে৷ নরমাল হয়ে যায় আর হাটা শুরু করে। তখনই তার স্বামী এসে পৌছে!
অমল- কি হইছে তোমার বলো তো? এমন কন্ঠ শুনলাম কেনো? 2023 choti golpo

মধুময়- কিছু না,আমি নামলাম মাত্র তোমার বাচ্চা কোলে আর এই যে কাদের ফোন রেখে কখা বলা লাগছে তাই এমন লাগতেছে…! আর কেমন লাগলো সেটাই তো বুঝলাম না। সত্যি করে বলো তো তুমি কি আমাকে সন্দেহ করো নাকি?
অমল- আরে ধুর কি বলো তুমি? কথা এড়ানোে জন্য অমল বলে উঠে আবার তো আসতে কোনো সমস্যা হয়নাই তো?

মধুময়- না না কোনে সমস্যা হয়নি।  কি হবে সমস্যা? আমি কি ঢাকায় নতুন? এই বলে ভেঙ্গচি কাটে আর মনে মনে বলে যা হইছে সেটা বললে কি তুমি সংসার করবে আমার সাথে। আহা কত যে ব্যথা দিয়ে গেলো জানোয়ারের বাচ্চাটা.. ভগবানই জানে কত টাকার ভেক্সিন আর ওষুধ যে খাওয়া লাগে…!  ভাবতে ভাবতেই মধুময়ের রস গড়িয়ে পরে আর ভাবে ছেলেটা প্যান্টিটা নিয়ে গেলো? লজ্জায় লাল হয়ে উঠে মধুময়..!  নিরবে হাটতে থাকে সে আর ভোদা দিয়ে জল ছাড়তে থাকে নিজেকে ধিক্কার দিতে দিতে…!

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

ভোট দিন

সার্বিক ফলাফল 5 / 5. মোট ভোটঃ 1

কেও এখনো ভোট দেয় নি

Related posts:

putra bodhu choda এক হাভেলির গল্প – 7

fucking golpo এক হাভেলির গল্প – 16

group sex choti সুমনের চোদন সুখ – 7

didi vai sex choti আদর্শ পরিবার – 1

Leave a Comment