kakimar gud choda choti কাকিমার গুদ টেনে ফাক করলাম

kakimar gud choda choti কাকী রান্না ঘরে শুধু ব্লাউস আর শাড়ি পরে রান্না করছে, আমি ঘুম থেকে উঠে বালিসের কাছে দেখি কাকী সাদা ব্রা’টা পরে আছে , ওটা আমি হাতে নিয়ে নাকের কাছে নিয়ে শুঁকতেই বীর্যের গন্ধ পেলাম. বুঝলাম গতকাল রাতে আমি যে কাকীর গুদের বাইরে গুদের লমার উপর মল ফেলে, kakimar gud choda choti

মালটাকে গোটা গুদ আর গুদের চুলে নিজের হতে মাখিয়ে ছিলাম, সেটা আমি ঘুমানোর পর নিজের ব্রা খুলে গুদ আর গুদের চুল মুচ্ছে.
সকালবেলায় ঘুম থেকে উঠেই মাথায় নতুন বুদ্ধি এলো..সোজা রান্না ঘরে গেলাম, কাকী পিছনে গিয়ে পীঠের ভাজগুলোয় আঙ্গুল দিয়ে টেনে ধরলাম.কাকী একটু আল্ত করে কেঁপে উঠলো.

আমি বললাম : কী হলো? কখন উঠেছো? kakimar gud choda choti

কাকী : বেসীক্ষন হয়নি, এখন ছাড়ো প্লীজ়….কাল রাতেই তো করলে….এখন আবার…!!!
কাল রাতে তোমাকে একটা কথা বলেছিলাম তুমি সেটা রাখনি, তাই তোমাকে আজকে তার শাস্তি পেতে হবে (বলে আমি কাকী নাভিতে দুহাতের তরজনী ঢুকিয়ে দু দিকে ফাঁক করার জন্য টেনে ধরলাম)

কাকী: আ!! উ!! লাগছে লাগছে….আমি কী করলাম…..প্লীজ় প্লীজ় যা করতে বলবে আমি তাই করবো…..উ….লাগছে…প্লীজ় প্লীজ়….
আমি: (কাকী নাভি ছেড়ে ভারি ভারি দুটো মাইয়ের নীচে হাত দিয়ে দুটো মাইয়ের পুরো ভারতা হাতে নিয়ে বলি) কাল তোমার গুদের লোমের উপর আমি যে মাল আউট করলাম আর তোমার কুচকি আর লোমে যে আমি নিজের হাতে মাখিয়ে দিয়ে বললাম যে মালগুলো মুছো না, তোমার গুদের উপরে আর গুদের লোম সুঁকতে দাও সেটা তো তুমি করনি…..কী ? করেছিলে? kakimar gud choda choti দুলাইভাই জোর করে রেপ করলো শালিকে rape choti golpo

কাকী: (আমার হাত দুটো উপর দিয়ে ধরে) ইশ!! স্যরী স্যরী স্যরী স্যরী……আরেঃ শোও না! কাল না পাস ফিরে শুতে খুব অস্বস্তি হচ্ছিলো.খুব চ্যাটচ্যাট করছিলো. তুমি শুয়ে ছিলে আমার বুকে হাত দিয়ে তাই উঠিনি জাস্ট ব্রা দিয়ে একটু ওখানটা মুছে নিয়েছিলাম.স্যরী সোনা স্যরী!! (আমার মাথায় হাত বোলাতে বোলাতে বলে) খুব রাগ হয়েছে বুঝি….আচ্ছা আচ্ছা …আজ তুমি যা বলবে আমি তাই করবো…প্লীজ় আজ যা বলবে তাই করবো…..

আমি: (নিজের হাত দুটো কাকী বুকের নীচ থেকে সামনে নিয়ে এসে আল্ত করে হাত বোলাতে বোলাতে বললাম) ঠিক তো??
কাকী: (মিস্টী হেসে) প্রমিস যা বলবে তাই করবো…(বলে দু হাত তুলে পিছনের দিকে আমার মাথার চুলগুলো ঘেটে দিলো.)

আমি: (দুহাতে কাকী পাতলা সুতির ব্লাউসের উপর দিয়ে হাত বোলাতে বোলাতে খুব হালকা লোমওয়ালা বগলের থেকে ভেতর্ সন্ধান করতে করতে বললাম)ঠিক আছে.
আমিও হেসে ব্লাউসের উপর দিয়ে নিপল’দুটোকে তর্জনী আর বুড়ো আঙ্গুলের মাঝখানে ধরে বেশ জোরে মোচড় দিলাম. কাকী দুহাত তোলা অবস্থায় নিপ্প্লের মোছরাণী খেতে খেতে গোঙ্গাতে লাগলো… kakimar gud choda choti
কাকী : উন্ননহ উন্ন…মুমম্ম্ম্ম্…আহ..আর কতখন এক জায়গায় আহ…………ধরে থাকবে….ওহ মাঅ গো…..আস্তে …আহ লাগছে আস্তে টেপো….. আমি কাকী বুক দুটো ব্লাউস উপর দিয়ে ধরলাম তারপর গায়ের জোরে দুটো বুককে একসাথে ঠেসে ধরলাম…..কাকী জোরে জোরে নিশ্বাস নিতে নিতে বল্লো, “হুমম্ম্ম্ ..এই তো …আহ কী আরাম…দাও আমার বুকটায় আরও সুখ দাও…..হ ….হ ম্ম্ম্ম্….”
আমি এবার কাকী দুদু টিপতে টিপতে বললাম,”শুধু সুখ নিলেই চলবে না, কাল রাতের তা এখন কম্পেন্‌সেট করো….” kakimar gud choda choti
কাকী: আহ….কী করতে হবে বলো…ম্ম্মুম্ম্ম…আমি সব করবো…..

আমি: কাল গুদ আর গুদের লোম আমার বীর্যে ভেজাতে বলেছিলাম আজ তোমার গোটা বুক আর বগল আমার বীর্যে ম্যাসাজ করবো তারপর ওই অবস্থায় তোমাকে ব্লাউস পরে সারাদিন থাকতে হবে……(বলে আবার নিপল দুটো একসাথে জোরে সামনের দিকে টেনে দিলাম..)
কাকী : ধাত!! (আমার হাত দুটো নিপল থেকে সরিয়ে) তুমি না খুব নোংরা….সারাদিন আমাকে নিজের বীর্যে ভিজিয়ে রাখতে কেনো চাও বলত?? আমাকে কী ওই অবস্থায় দেখতে ভালো লাগে তোমার?? (আমার হাতের তালু দুটো গোটা মাইয়ে বসিয়ে দিলো নিজের হাতে দিয়ে) kakimar gud choda choti
আমি: হ্যাঁ গো আমার কামরসের টনিক…..(দুটো মাইয়ে একসাথেয় দলাই মলাই করতে লাগলাম…) তোমার পেটে , বুকে, বা গুদের বালে অথবা বগলের বালে যখন আমার কামরস লেগে ভিজে থাকে তুমি ভাবতে পারবে না তোমাকে কেমন লাগে? তাছাড়া আমি না অনেক বাংলা চটিতে পড়েছি আর ভিডিওতে দেখেছি যে পরন্ত যৌবনবতি মহিলারা যদি পুরুষের বীর্য যৌনাঙ্গে মাখে এবং ম্যাসাজ করে তাতে নাকি তাদের যৌবন অনেকক দিন থাকে ….বুঝলে????(আবার নিপেলগুলো ধরে সামনের দিকে টানতে টানতে) নাও নাও জলদি করো..ব্লাউস তা খোলো…আর হা এই ব্লাউসটাই পরবে কিন্তু আমার রস মাখার পর…ঠিক আছে??? (বলে ব্লাউসের নীচে দিয়ে হাত সোজা বুকের ভেতর দিতে লাগলাম) বাংলাদেশী হিজাবি মুসলিম মেয়ের সাথে গ্রুপ চুদাচুদি

কাকী :জানো…এই কথাটা না আমিও শুনেছি…যে ছেলেদের বীর্য মাইয়ে মাখলে নাকি মাই টাইট থাকে….আমি তো আরও জানতাম যে ছেলেদের রস যদি নিপল’এ মাখা যায় তাতে নিপ্প্লেরে কালার কালো হয় আর নিপল আরও খাঁড়া হয়…. ঠিক আছে এই নাও (বলে নিজের ব্রেস্ট থেকে উপর থেকে নীচে অব্দি একটা একটা করে হুক খুলে আমার দিকে ঘুরে দাড়ালো….তারপর বল্লো) তবে কী জানো একটু অস্বস্তি হয় মানে ….তোমার রসটা এতো ঘন না মাখলেও কেমন একটা চট্ চট্ করে…আর শুকিয়ে গেলে এমন টান ধরে যে চুলকাতে ইচ্ছে করে…. kakimar gud choda choti
আমি: সবই বুঝলাম কিন্তু আমি তোমার মাইগুলো আমার ধনের রসে ভিজিয়ে শুকাতে চাই…এবং সেটাই হবে…. (বলে কোমরটা জোরীয় ধরে গোটা মাংসল পিঠটায় হাত বোলাতে লাগলাম, প্রতিটা চরবির খাঁজে একবার কর খামচে ধরে আদর করলাম….তখনো কাকী ব্লাউস কাকী কাঁধে ঝুলছে, যদিও ভারি স্তন দুটো খোলা এবং উদ্ধতো.আর আমার হাত কাকী পিঠে খোলা ব্লাউসের নীচে.পীঠ ছেড়ে আমি আস্তে আস্তে বগলের দিকে হাত বাড়ালাম. কাকী হেসে উঠলো)
কাকী” ব্লাউস উপর দিয়ে মজা হয়নি আমার সোনাটা. এবার কী খালি বুক খেতে চাও? kakimar gud choda choti

debor vabi sex
debor vabi sex

আমি” শুধু খেতে না, তোমার বোঁটাগুলো টেনে লম্বা করতে চাই….তাড়াতাড়ি পুরো বুক্‌তা থেকে ব্লাউসটা ছেড়ে ফেলো তো…( বলে পীঠের উপরের ব্লাউসের কাপড়তা ধরে টান দিতেই….কাকী হাত দুটো পিছনে চলে গেল আর বুক দুটো সামনে ছিটিয়ে গেলো…..আমি সোজা দুহাত উছিয়ে থাকা মাইদুটো থাবায় ধরলাম….তারপর কাকী আমার হাত ছড়িয়ে নিজের গা থেকে এক এক করে দুটো বগল তুলে ব্লাউসেটা খুলে ফেলল মাটিতে.তারপর আমি আবার কালো কালো দুটো লম্বা নিপেলগুলো তে জোরে চিমটি দিয়ে ধরলাম,
কাকী: আহ!!!ঊ মা …..( কাকী সিউরে উঠে হাত দিয়ে আমার হাত ধরে সরাতে চাইলো…..কিন্তু আমিও আরও জোরে টিপতে লাগলাম বোঁটা…)
আমি: আজ তোমাকে ব্যানডেজ স্টাইল’এ করবো….একটু ব্যাথা সহ্য কর…..এই নন্দী কাকু কী তোমার গুদে গোলাপের পাপড়িই দিয়ে ফোর প্লে করতো?
কাকী…মাআআআআ!!!!লাগছে ছাড়ো ছাড়ো…প্লীজ় ছাড়ো…..তুমি আজ যা বলবে তাই শুনবো …ওহ!!! লাগছে…(কাকী দু চোখে জল চলে এলো ব্যাথায়….)

শাশুড়ি চাটা জামাইয়ের ধোন jamai sasuri choti

আমি: ঠিক আছে তাহলে বেড রূম’এ চলো…. kakimar gud choda choti
আমি কাকী নিপেল গুলো একটু আস্তে করে ধরলাম…কিন্তু একেবার ছেড়ে না দিয়ে নিপল গুলো সামনের দিকে টান দিতে দিতে বেডরূম নিয়ে গেলাম…..ওখানে গিয়ে বললাম: তুমি নিজের শাড়ি সায়া নিজের হাতে খোলো…আমি তোমার মাইয়ের বোঁটা থেকে হাত সরাবো না……. kakimar gud choda choti
কাকী: আচ্ছা….(বলে কাপড় আর সায়া খুলতে লাগলো…কিন্তু খোলার সময় নড়া চড়ার কারণে নিপেলগুলো আমার হাতে চিপে থাকায় বেশ জোরে জোরে টান লাগছিলো…)
কাকী এখন পুরো উলঙ্গ….গুদের আর বগলের চুল ছাড়া আর কিচ্ছু নেই গোটা গায়ে….তবে আমার কথা শুনে আগেই কাকী সব রকম অর্নামেংট্স পরে থাকে….মানে গলার হার, হাতের চুরি…কানে ঝোলা দুল.
আমি নিপেল ছেড়ে এবার কাকী’কে পিছন থেকে জড়িয়ে ধরলাম আর বললাম, : খুব লেগেছে বুকেতে…..?আমি কেনো বলতো তোমার মাইয়ের বোঁটায় ওই রকম চিমটি কাটলাম????? (বলে আবার কাকী পিছনে দারিয়যে দুই বগলের নীচ দিয়ে গোটা মাইতে সুরসূরি দিতে লাগলাম)
কাকী বল্লো, : সত্যি গো , খুব ব্যাথা লেগেছে…..

Hot bangla choti শাড়ীটা তুলেই সঞ্জয় মুখে হাত দিয়ে জোর করে ঢুকিয়ে

আমি: আচ্ছা আচ্ছা ঠিক আছে. নাও এবার বোসো বিছানায় আর খোলা চুলটা খোপা বাধো.
কাকী: ও মা আবার খোপা কেনো…..
আমি: যা বলছি করো.আর খোপা বেধে হাতটা নীচে নামাবে না. খোপায় হাত দিয়ে হাত তুলে থাকেবে.
কাকী: জানি না বাবা.. কী যে সখ তোমার….. (নিজের বগল তুলে বুক দুটো উচু করে একটু দুলিয়ে দুলিয়ে খাটে বসে চুলে খোপা বাধতে লাগলেন)
আমি সোজা খাটে উঠে কাকী গায়ের উপর গিয়ে হাঁটু ভাজ করে বসলাম.
কাকী: এবার কী মুখে করতে হবে নাকি? বলে মুচকি হেঁসে আমার বারমুন্ডা টেনে নামিয়ে দিলো. ততখনাত আমার ফুলে ওটা লিঙ্গটা দুলতে লাগলো.
আমি কাকী দুই বাহু ধরে ওর মাথার উপরে টেনে তুলে দিলাম. বললাম: নাও নাও তুমি বগলটা তুলে রাখো. আমি যা করার করছি.
কাকী: আচ্ছা নাও নাও, তুলে রাখছি. kakimar gud choda choti

bangla panu নিজ বউ এর বান্ধবী কে একা পেয়ে জোর করে চুদলাম

আমি নিজের খাড়া বাঁড়াটা প্রথমেই কাকী কপালে ঠেকিয়ে ঘসতে লাগলাম. আমার ধনের থলিতা কাকী ঠোঁটে থেকে গেলো. কাকী আমার থলিতা মুখে নেবার জন্য হা করতেই আমি ধনতা সরিয়ে নিয়ে বললাম : তুমি বগল খুলে বসে থাকো.আমি কিছু না করতে বললে কিছু করবে না. বলে আমি নিজের নুনুটা কাকী ডান গালে ঘসতে লাগলাম. আস্তে আস্তে আমার ধনের মাথার চামড়াটা সরতে লাগলো, কারণ আমার নুনুটা খাড়া হতে শুরু করেছিলো. আস্তে আস্তে বাড়ার লাল মাথায় নাল ঝড়তে শুরু করেছে. আর সেই নাল কাকী গলে লেগে ওর গাল চক চক করছিলো.
কাকী হাঁসতে হাঁসতে নিজের ডান গাল সরিয়ে বাম গালটা এগিয়ে দিলো, ঠিক তখনো কাকী হাত মাথায় তোলা. এবার ডান গালের মতো বাম গালেও আমার তরল পুরুষত্ত্বের রস লেগে গেলো. আমার বাঁড়ার মাথায় তখন কাকী নরম গালের চরম সুখ.আমার তাঁতানো বাঁড়ার মাথা দিয়ে আমি ধীরে ধীরে কাকী গোটা মুখে বোলাচ্চি আর আমার প্রী কাম জূস ওর গোটা মুখে লেগে চক চক করছে, ওর মুখে তখনো কামুক হাসি.
এবরা আমি ওর শরীরে হাত দিলাম, ওর বগল দুটো চেপে ধরলাম. কাকী আমার উত্তেজনা দেখে হেঁসে উঠলো.

bangla panu নিজ বউ এর বান্ধবী কে একা পেয়ে জোর করে চুদলাম

আমি তখন ওর বগল চেপে ধরে নিজের দিকে টেনে ধরে ওর নাকের ফুটো আর উপরের ঠোটের মাঝে আমার বাড়ার মুণ্ডিতা ঘসতে লাগলাম. বললাম: ওফফফ্‌ফফ….কাকী শোঁকো শোঁকো আমার যে বীর্য তোমার তলপেটে যায় তার গন্ধ শোঁকো……উররররিই উড়ীই…..শুঁকে দেখো একবার….
আমি ঘসতে লাগলাম নিজের মনের সুখে.. kakimar gud choda choti
তারপর আমি বাঁড়া ঘসা বন্ধ করে কাকী পিছনে গিয়ে বসলাম. আমাকে বসতে দেখে কাকী জিজ্ঞেস করলো,”এবার কী হাত নামবো..??”
আমি বললাম, “আমি যতখন নাবাতে না বলবো ততখন ওই ভাবে থাকবে..” (বলে নীলু কাকী পীঠ’টা কে গোটাটা আলিঙ্গন করলাম তাতে ওর দুটো পরন্ত যৌবনের রসে সিক্ত কালো যৌন তাড়িত উন্মক্ত বক্ষস্থল আমার হাতের মুঠোয় চলে এলো..আমি কিছুক্ষন ওই ভাবে ওর মাই দুটোকে নিজের দুই হাতের তালুতে নিয়ে বসে রইলাম. তারপর আবার কাকী দুই বগলের চুলে দুই হাতের আঙ্গুল দিয়ে হাত বোলাতে বোলাতে বললাম),
“কাকী তোমার এই শরীরটাকে যে আমি কতটা ভালবাসি তুমি ভাবতেও পারবেনা, তাই জন্যই তো তোমাকে এখানে নিয়ে এলাম যাতে তোমার এই শরীরটাকে আমি খুব ভোগ করতে পারি…(বগলের চুল ছেড়ে আস্তে আস্তে বুকের ডগার দিকে এগোচ্ছি আর পিচোচ্ছি)আর তুমি আমার কোনো কথাই শোন না, তাই জন্য তো মাথা গরমম হয়ে যায় আর আমি তোমাকে এতো কস্ট দিই…(বলেই ওর দুটো বুকের ডগায় আঙ্গুল দিয়ে সুরসূরী দিতে থাকি)”

Ma Chele Incest story এক ধাক্কায় ধোন ঢুকিয়ে জোরে ঠাপ দিতে লাগলাম

“হুম্ম্ম…যাই হোক সোনা আমারও তো ব্যাথা লাগে নাকি…আমারও তো বয়স হচ্ছে…যাই করো একটু আস্তে করো তাহলেই তো হয়..তোমাকে আমি আজ পর্যন্তও কিছু করতে মানা করেছি…কিন্তু তুমি আমার বোঁটাগুলো রোজ এত জোরে টেপো …
…কেনো…..” ঢাকার বৌদির দুধের পাহাড় dhaka choti golpo
“ঠিক আছে বাবা ,,,স্যরী (কাকীমাকে তখনো সুরসূরী দেওয়া চলছে…) এবার থেকে মনে রাখবো…তবে আজ তোমাকে একটা নতুন জিনিস ট্রায় করবো….আর সেটা আমার বহু দিনের ইচ্ছা যে তুমি এটা ট্রায় করো” kakimar gud choda choti

মাগিটাকে লেংটা করে চুদা শুরু করলাম
কাকী: “কী করবে আর আমাকে দিয়ে?আর কী বাকি রেখেছো….??”
আমি: ”চোখ বন্ধও করো (নিপেলগুলো দুই আঙ্গুলে ধরে আল্ত করে ঘোরাচ্ছি)…”
আমি নীলু কাকী দুদু দুটো ছেড়ে বিছানার নীচের থেকে একটা প্যাকেট বের করলাম. প্যাকেট থেকে এক জোড়া নিপল রিংগ বের করলাম. নিপল রিংটা পুরোটা মেটালিক হলেও নিপল’এর গ্রিপ’তা নাইলন’এর সুতোর ফাঁসের মতো তার মধ্যে একটা পুঁতির মতো জিনিস আটকানো. নিপল’এর মধ্যেয় ফাঁস’তা পরিয়ে পুঁতি’তা টেনে দিলেই নিপল আর মাই’এর খাজে আটকে যাবে. ওই সুতোর থেকে একটা মেটালিক চেন আর চেনের সাথে একটা ক্রশ.আর মেটাল’টি হলো প্ল্যাটিনাম…আমি কাকী পিছন থেকেই বসে জড়িয়ে ধরলাম, আর নিজের বাম হাতে কাকী ডানদিকের নিপল’টা একটু টেনে ধরলাম আর ডান হাত দিয়ে নিপল রিংটার গ্রিপ’টা ফাঁক করে নিপল’এ পড়িয়ে দিলাম.

bangla panu নিজ বউ এর বান্ধবী কে একা পেয়ে জোর করে চুদলাম
কাকী চোখ বন্ধও করা অবস্থায় মুচকি হেঁসে বল্লো, “আবার পড়লে আমার নিপল নিয়ে???আহহ আর কতখন খেলবে ওগুলো নিয়ে..কী করার আছে করো না জলদি… ” আমি এবার পুতিটা টেনে নিপল’এ রিংগ’টা বেস শক্ত করে লাগিয়ে দিতেই কাকী আবার কুঁকিয়ে উঠলো “মা গো, কী করছও??আবার !!!! বলছি তো লাগে ,আমার নিপ্প্লেগুলো খুব সেন্সিটিভ, তার উপর তুমি সারাদিন ধরে টেনে টেনে ব্যাথা করে দিয়েছো….আহ লাগছে কী লাগিয়েছো কী???? খোলো ওটা খুব লাগছে….” কথাগুলো বললেও নিজের বগল কিন্তু নীচে নামলো না, কারণ কাকী খুব ভালো করেই জানে যে আমার কথা না শুনলে কাকী নিপল’এর উপর আরও ব্যাথা বাড়বে বই কমবে না. আমি কাকী ডান দিকের নিপল’টা আল্ত করে টেনে টেনে আদর করতে করতে বললাম, “কাকী একটু সহ্য করো, আমি একটু আদর করে নিয়ে ঢিলা করে দেবো.একটু আদর করতে দাও …” বলেই কাকী বা দিকের দূদুটা ধরে ওটাতেও রিংটা পরিয়ে দিলাম, এটাও বেশ কোসেই আটকালাম. এবার কাকী দুদু দুটো নিজের হাতে নিয়ে বললাম, “এবার দেখো, কেমন হয়েছে?” kakimar gud choda choti

bangla choti golpo latest বউয়ের বান্ধবীর পায়জামা ছিড়ে জোর করে চুদতে শুরু করলাম
কাকী নিজের চোখ খুলে নিজের নিপেলগুলোর দিকে তাকলো তারপর বল্লো, “ভালো কিন্তু একটু আস্তে করে বাঁধো না, খুব ব্যাথা লাগছে….”
আমি : “বললাম না আমি একটু আদর করবো তোমার বুকেতে, আর একটু আদর করতে দিলে আরও একটা সার্প্রাইজ় আছে…”

বলেই কাকী উঠিয়ে রাখা দুটো বগল থেকে আমি হাত বলতে বলতে কাকী রিংগ বাধা নিপ্প্লেগুলোর ডিকেহাত নিয়ে যেতে লাগলাম, তখনো কাকী খোপায় হাত দিয়ে বগল তুলে রেখেছে.আমি এবার ওর গোটা মাই দুটোই একে এক হাতের তালুতে নিয়ে ভীষন রাফ্লী টিপতে লাগলাম, এতে কাকী নিপেলগুলোয় ব্লাড সার্ক্যুলেশন বাড়তে লাগলো আর এতে ওর নিপল গুলো ব্যাথায় টন টন করতে লাগলো. কিন্তু আমি কাকী বুকুদুটো মনের সুখে টিপতে লাগলাম আর কাকী নিজের মাথা উচু করে চোখ মুখ খিঁচে আমার হাতের আদর নিজের যৌনতার পরন্ত বেলায় ভেজা স্তনে মাখতে লাগলো.
এবার আমি কাকী নিজের বুকের সাথেয় টেনে নিয়ে ওর মাই’এ আদর চালাতে লাগলাম, ঘরে চুমু খেতে খেতে বললাম “এই তো কতো লক্ষ্যী মেয়েছেলে তুমি নিজের পুরুষের হাতের আদরে যতই ব্যাথা হোক সেটা আদর বলেই মেনে নিতে হয়…(মাই টিপতে টিপতে) নাও এবার আমার আদর কিছুখনের জন্য শেষ হলো, কিন্তু আমি ভাবছি এই টিমেটা একটু ধরে রাখার চেস্টা করলে কেমন হয় (নিপেল গুলোয় চিমটি কেটে ধরে) আমার নীলু” বাংলাদেশী চটি গল্প

বন্ধুর বউ এর সাথে সেক্স – Bangla Choti Golpo

কাকী : “উইইইই মাআআ, লাগছে প্লীজ় তাড়াতাড়ি করো,ওহ ”
আমি : “তাহলে তুমি কয়েকটা পোজ় দাও, আমি তোমার নিপল রিংগ পড়া অবস্থায় কয়েকটা ছবি তুলি.”
আমি কাকী নিপেলগুলো ছেড়ে ওর বগল দুটো নিজের হাত দিয়ে টেনে নিজের দিকে এনে ওর গালে চুমু খেতে লাগলাম.তারপর ওর মুখে চুমু খেতে খেতে ওর পেত্তা জড়িয়ে ধরে পেটের মাংস গুলো আঙ্গুল দিয়ে টেনে টেনে আদর করতে লাগলাম. মিনিট দুয়েক পর ওকে ছেড়ে উঠে দাড়িয়ে পড়লাম আর পাসের ড্রয়ার থেকে ক্যামেরা’টা বেড় করলাম. kakimar gud choda choti
এর আগেও কাকী ন্যূড ফটোসূট করেছি, তবে এবার একটু অন্য রকম, কারণ ওকে আগের বার গুলোয় সম্পূর্নো উলঙ্গ করে ছবি তুলেছিলাম. আর এবার ওর গায়ে সব রকমের গয়না.মাথায় একটা টিক্লি, কানে একজোড়া ভারি ঝোলা দুল,

গলায় দুটো হার (একটা একটু ভারি আর সেটা গলার সাথে আটকানো, আরেকটা একটু মোটা চেন’এর মতো তাতে লকেট আছে), এক জোড়া বাযুবন্ধনী মাংসল বগলের একটু আগে আটকানো,হাতে দুগাছা চুরি, নতুন পাওয়া নিপল রিংগ যার চোটে ওর দুটো কালো নিপল প্রায় ফুলে উঠেছে, নাভির সাথে এলাইনমেংট করে পড়া কোমরপাশা,

গুদের বাদিকের ঠোঁটেতে আমার ইচ্চেতেই পিয়ার্সিংগ করা একটা রিংগ, পায়ে পায়েল….সে এক অপূর্বসাজ. যেন পরন্ত যৌবনবতি দুই বাচ্চার মা’কে আবার ফুলসজ্যার রাতের জন্য সাজানো হয়েছে.পরন্ত যৌবনের কারণে শরীরে ভর্তী মেদ যেন ওই গয়না পড়া শরীরে আরও দুই পরত নোংরা যৌনতা ঢেলে দিয়েছে …

Leave a Comment