কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম

বন্ধুরা, আমার নাম সাহিল। আমি দীর্ঘদিন ধরে চটির নিয়মিত পাঠক। আমি সব ধরনের গল্প পড়েছি। বিশেষ করে পরিবারে চুদাইয়ের গল্পগুলো আমার ভালো লাগে বলা উচিত সম্পর্কের মধ্যে চুদার গল্প। আমিও ফ্যামিলি সেক্স খুব পছন্দ করি এবং আমি আগ্রহ নিয়ে পড়ি।

আমিও আপনাদের সাথে আমার গল্প শেয়ার করতে চাই। তার আগে নিজের সম্পর্কে বলি। আমার বয়স ২৩ বছর এবং আমি উত্তরপ্রদেশের মোদী নগর থেকে এসেছি। আমার পরিবারে আমার মা রেশমা ও বাবা রশিদ। আমার একটি ছোট বোন আছে যার বয়স ১৯ বছর। তার নাম ফারহান। কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম

আমার বাবার একটা দর্জির দোকান আছে (মহিলা টেইলার্স)। আব্বুর বয়স প্রায় ৫৫ আর আম্মির বয়স ৫০ এর কাছাকাছি। আমার মাও আমার বাবাকে তার দোকানের কাজে সাহায্য করেন। আমি একটা কোম্পানিতে কাজ করি। আমার বোন বর্তমানে দ্বাদশ শ্রেণীতে পড়ছে।

আম্মি এবং আব্বু দুজনেই দোকানে থাকে, তাই আমরা বাড়িতে কাজের জন্য একজন কাজের মেয়েকে ভাড়া করেছি। কাজের মেয়ের নাম পারভীন। আমাদের পরিবার স্বাভাবিক, তবে অনেক সময় একটি সাধারণ পরিবারেও অস্বাভাবিক ঘটনা ঘটে।

একদিন আমার মা সকালে ঘুম থেকে উঠে বলতে লাগলেন তার কাঁধে ব্যাথা আছে। সেদিন ছিল শনিবার। বোনকে স্কুলে যেতে হতো আর বাবাকে দোকানে যেতে হতো। সেদিন আমার ছুটি ছিল, তাই বাড়িতেই থাকতে যাচ্ছিলাম।

sali k choda sex story bangla শালি সেক্স বাংলা

সকাল ১০টার দিকে আমাদের কাজের মেয়ে আসলো। তার বয়স পচিশের​ কাছাকাছি। সে যখন ঝাড়ু, বাসনপত্র ইত্যাদির কাজ করে ফেলল, তখন আম্মি তাকে বললেন, আমার পিঠে ব্যথা আছে, যাবার আগে আমার পিঠে মালিশ করে দিতে।

আমি উপরে আমার রুমে গেলাম। কিছুক্ষণ পর ড্রয়িং রুমে এলাম চার্জার নিতে। নিচের ঘরটা খালি। সেখানেও চার্জার ছিল না। ভাবলাম হয়তো অন্য ঘরে রাখা হয়েছে। আমি অন্য রুমে গেলাম।

আমি এখনও রুমের ভিতরে পুরোপুরি প্রবেশ করিনি তখন আমি আম্মির মুখ থেকে এই শব্দগুলি শুনতে পেলাম- পারভীন… শুধু আমার স্তনের বোঁটাও থাপ্পড় দাও, খুব কড়া হচ্ছে।

আম্মির এই কথাগুলো আমার কানে পৌঁছতেই আমি থমকে গেলাম। তারপর রুমের ভিতর উঁকি দিয়ে দেখি পারভীন হাঁটু গেড়ে বসে আছে। আমার মা বসে ছিল এবং তার পিঠ খালি ছিল। পারভীন ঘাড় মালিশ করছিল। কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম

আম্মির মুখ অন্যদিকে ছিল। তারা দুজনেই আমার আগমন সম্পর্কে অবগত ছিল না, নইলে তারা জানতে পারত যে তাদের কেউ দেখছে। তারপর দেখলাম কাজের মেয়েটা হাতে তেল নিয়ে আম্মির স্তনের বোঁটা মালিশ করতে লাগল।

পাশ থেকে আমার মায়ের স্তনের বোঁটা দেখা যাচ্ছিল। সে উপর থেকে সম্পূর্ণ উলঙ্গ। তার মাই ছিল খুব মোটা. তারপর পারভীন তার স্তনের বোঁটা আঙ্গুলের মাঝে নিয়ে মালিশ করে দিল।

হঠাৎ আম্মির মুখ থেকে একটা আওয়াজ বেরিয়ে এল।
বলল- পারভীন, আস্তে কর।
পারভীন বলল- আপু তোমাকে এভাবে দেখে আমি উত্তেজিত হই।
তারপর দুজনেই হাসতে লাগলো।

তাদের এভাবে মজা করতে দেখে আমার অবস্থাও খারাপ হতে লাগল। এর আগেও আমি আন্টি ও অনেক নারীকে চুদেছি কিন্তু আম্মির কথা এভাবে কখনো ভাবিনি।

কিছুক্ষন টিটস ম্যাসাজ করার পর আম্মি পারভীনকে বলল – চল, এখন তুই যা। আমাকে আরও প্রোগ্রাম করতে হবে।
পারভীন তেলটা একপাশে রেখে বেরিয়ে আসার জন্য উঠতে লাগল।
আমিও সেখান থেকে ফিরে এলাম।

পারভীন চলে যাওয়ার পর আবার নিচে নেমে এলাম। কিন্তু তারপর দেখলাম আম্মি দরজা বন্ধ করে রেখেছে। আমি বুঝতে পারছিলাম না আম্মি ভিতরে কি করছে।

আমি একটা চেয়ারে উঠে দরজার পাশে রাখলাম। আমি তার উপর উঠে ভিতরে উঁকি দিতে লাগলাম। দেখলাম আম্মি সম্পূর্ণ উলঙ্গ। সে আলমারিতে কিছু খুঁজছিল। আম্মির নগ্ন পাছা আমার কাছে স্পষ্ট দেখা যাচ্ছিল। আম্মির পাছা এত ভারি ছিল যে, আমি কোনদিন খেয়াল করিনি।

তারপর আলমারি থেকে কিছু একটা বের করলেন। তারপর আলমারি বন্ধ করার পর ঘুরে দাঁড়াল আর আমি অবাক হয়ে গেলাম। তার হাতে বাড়ার আকারে কাঠের তৈরি কিছু ছিল। বাড়ার মত পুরো গোলাকার ছিল। এটি দেখতে একটি ঘূর্ণায়মান পিনের হ্যান্ডেলের মতো ছিল তবে দৈর্ঘ্যে ৭-৮ ইঞ্চি ছিল।

এর পর আম্মি কনডম বের করে বাঁড়ার ওপরে লাগিয়ে দিল। সেই নকল বাঁড়ার উপর কনডম লাগিয়ে আম্মি শুয়ে পড়ল। সে তার দানার উপর সেই সিলিন্ডার ঘষতে লাগল। এসব দেখে আমার মনটা খারাপ হতে লাগল।

আমি অবাক হলাম যে আম্মি এই বয়সেও মজা করতে চায়। তার গুদের উপর জোরে জোরে বাঁড়া ঘষতে গিয়ে সেও হাত দিয়ে তার স্তনের বোঁটা ঘষছিল। আআহহ…আহহ, মন্ত্রমুগ্ধ শব্দ বের হচ্ছিল তার মুখ থেকে।

দুই মিনিট পর সে উঠে বিছানার গ্রিলের উপর কাপড় দিয়ে ওই নকল বাড়াটা বেঁধে দিল। তারপর সে নিজেই একটি ঘোড়া হয়ে ওঠে এবং ডগি স্টাইলে সে তার গুদে কাঠের বাড়া নিতে শুরু করে। কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম

আম্মি সেই নকল বাঁড়ার সাথে চোদাচুদি করছিল এবং তার মুখ থেকে আহহহহ…আহহ…ওহহ শব্দ বের হচ্ছিল। কি করব বুঝতে পারছিলাম না। এসব দেখে আমার বাঁড়াও খাড়া হয়ে গেল। কাজের বুয়া চুদা শিখায় kajer meyer samne langto

তারপর সে দ্রুত সেই বাঁড়াটা তার গুদে নিতে শুরু করল এবং দুই মিনিট পর সে বীর্যপাত শুরু করল। তাকে এমন অবস্থায় দেখে আমার বাঁড়ারও অবস্থা খারাপ হয়ে গেল। ওপাশে আম্মি ক্লান্ত হয়ে বিছানায় পড়ে আছে।

সে কিছুক্ষন এভাবে শুয়ে থাকলো তারপর উঠে তার গুদ পরিষ্কার করতে লাগলো। সে তার প্য়ান্টি দিয়ে তার গুদ পরিষ্কার করল. তারপর প্যান্টি না পরে সে তার সালোয়ার পরল। তিনি ব্রা ছাড়া স্যুট পরতেন।

তারপর সে বেরিয়ে আসতে লাগল। আমি দ্রুত গেট ছেড়ে উপরে চলে গেলাম। তারপর দুই মিনিট পর পুরোপুরি স্বাভাবিক হয়ে আসে। আমি যখন নিচে নামছিলাম, দেখলাম আম্মির হাতে তার ব্রা আর প্যান্টি।

ইচ্ছে করেই ব্যাপারটা বললাম – মাসি চলে গেছে? নিচে এসে দেখি দরজাও বন্ধ।
আম্মা বললেন- হ্যাঁ, আমি একটু বিশ্রাম নিচ্ছিলাম। premika chudar golpo প্রেমিকার ফর্সা পিঠ

আমার চোখ ছিল আম্মির স্তনের বোঁটার দিকে। পাতলা স্যুটে তার স্তন স্পষ্ট দেখা যাচ্ছিল। তার স্তনের বোঁটাও টানটান লাগছিল।
মা বলল- কি হয়েছে, কোনো কাজ ছিল?

আমি বললাম- আমারও পিঠে ব্যাথা ছিল, ভাবলাম পারভীনকে আমার পিঠে মালিশ করে দিব।
আম্মি বলল- আরে সে তো পুরুষকে করে না। যদি ম্যাসাজ করাতে চাস তবে আমি করব।

আমি বললাম- না মা তুমি কষ্ট নিবে কেন। ঠিক হয়ে যাবে।
বলতে লাগলো- আরে না, এভাবে হয় না। চল, আমি করব। ভিতরে আয়।

ভিতরে গিয়ে টি-শার্টটা খুলে ফেললাম। এবার আমি আম্মির সামনে একটু খুলতে লাগলাম। বন্ধুরা, আমার উচ্চতা ৫.১০ ফুট। আমি ব্যায়ামও করি।

আম্মি আমার কোমরে হাত ঘুরিয়ে উপভোগ করছিল। তারপর হাত ঘুরিয়ে সামনের দিকে নিয়ে আসতে লাগলো এবং বললো- তুই নিখুঁত স্বাস্থ্য বজায় রেখেছিস। শরীরের প্রতিটি অঙ্গ ম্যাসাজ প্রয়োজন. বিয়ে করলে বেগমকে খুব খুশি রাখতে পারবি।

এই বলে আম্মি আমাকে বিছানায় শুইয়ে দিল। সে আমার কোমরে তেল লাগাতে লাগল। কোমরে তেল লাগানোর পর বলল- তোর পায়জামাও খুলে ফেল। আমি পা ম্যাসাজও করি।
আমিও আমার পায়জামা খুলে ফেললাম। এখন আমি তার কথামতো হাঁটছিলাম। এখন আমি শুধু অন্তর্বাসে ছিলাম। আমি আমার পিঠে শুয়ে ছিলাম। আমার বাঁড়াটাও নিচ থেকে খাড়া ছিল। কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম

তারপর আম্মি আমাকে সোজা হয়ে শুতে বলল। আমি যখন সোজা হলাম, তখন অন্তর্বাসে আমার ৬ ইঞ্চি বাঁড়া স্পষ্ট দেখা যাচ্ছিল। আমার মোরগ আমার অন্তর্বাস মধ্যে একটি তাঁবু তৈরি করে. আম্মি এখন আমার বুকে মালিশ করছিল। সে আমার বাঁড়া দেখছিল.

বাড়ার দিকে ইশারা করে বলল- এ কি?
আমি বললাম- আম্মি, তোমার নরম হাতের স্পর্শে খাড়া হয়ে গেছে।
সেও নির্লজ্জভাবে বললো- তাহলে ওকে বসিয়ে দে, তারপর বল যে এগুলো আম্মির হাত।

আমি বললাম- কিন্তু আম্মি, ও শুধু নারী বোঝে। সে জানে না কিভাবে আম্মি আর বেগমের মধ্যে পার্থক্য করতে হয়।
মা তখনও ঠাণ্ডা হননি। সে শুধু আমার উদ্যোগ নেওয়ার অপেক্ষায় ছিল।

তারপর আমার অন্তর্বাসে হাত ঢুকিয়ে বাঁড়াটা বের করে নিলাম।
মা বললেন- তুই কি করছিস?
আমি বললাম- আম্মি, ওকেও একটু মালিশ করে দাও।
মেয়েটি বলল- একটু লজ্জা কর মিয়াঁ। আমি তোর মা।

আমি বললাম- আম্মি হোও, এই জন্যই তোমাকে ম্যাসাজ করতে বলছি।
আমি আম্মির হাত ধরে আমার বাঁড়ার উপর রাখলাম। আম্মিও আমার বাঁড়াটা তার হাতে ভরে দিয়ে আদর করতে লাগল। আম্মি আবার তার হাতে কিছু তেল লাগিয়ে আমার বাঁড়া মালিশ করতে লাগল।

আমি আম্মির হাতে বাঁড়া দিয়ে অনেক উপভোগ করছিলাম। আম্মি খাটের কাছে দাঁড়িয়ে ছিল। আমি ন্যাড়ার কাছে ওর সালোয়ারে হাত রেখে ওর নাড়া খুলতে লাগলাম। সে কিছু বলল না। আমি এক ঝটকায় ওর সালোয়ার খুলে দিলাম। তার সালোয়ার পিছলে পড়ে গেল।

আম্মি কিছু বলতে পারার আগেই আমি উঠে আম্মির পিছনে গিয়ে তাকে বিছানায় শুইয়ে দিলাম। আর হাতে থুতু রেখে তার গুদে রাখলাম এবং তার গুদে বাঁড়া ঘষতে লাগলাম। panu golpo in bangla language

প্রথমে সে চলে যাওয়ার চেষ্টা করছিল কিন্তু আমি জানতাম যে আম্মি গরম এবং সে আমার বাঁড়াও নেবে। আমি আম্মির গুদে দ্রুত আমার বাঁড়া ঘষছিলাম। আম্মি দুই মিনিট পর প্রতিবাদ করা বন্ধ করে দিল।

আমি জানতে পারলাম আম্মি মজা পাচ্ছে। এবার আমি মজা করে আম্মির গুদে আমার বাঁড়া ঘষতে লাগলাম। এরপর আম্মি নিজেই তার গুদ নাড়িয়ে আমার বাঁড়ার ওপরে তার গুদ ঘষতে লাগলো।

আম্মির গুদ ভিজে যাচ্ছিল। আমি আম্মির পাছা ধরে ওর গুদে বাড়া ঢুকাতে লাগলাম।
আম্মি বললো- আহহ… দাড়া।
আমি একটা ঘা মেরে আম্মির গুদের ভিতর বাঁড়া ঢুকিয়ে দিলাম।

বাড়া ভিতরে যেতেই আম্মির মুখ থেকে বেরিয়ে এল- আহহ… আল্লা, তুমি আমার কথা শুনেছ। বাড়িতেই বাড়ার ব্যবস্থা করেছ। কত দিন কষ্টে ছিলাম। আহহ… সাহিল তুই আগে চুদিসনি কেন! এখন তোর মায়ের গুদ চোদ, আহহ চোদ… আমাকে চোদ।

আমি বললাম- হ্যাঁ মা, আমি যদি জানতাম যে আমার মা কাঠের বাঁড়া কন্ডোম ব্যবহার করত, আমি আগেই তোমার গুদে আনন্দ দিতাম। আমি আজ জানতে পারলাম মা কাঠের বাঁড়া দিয়ে গুদের আগুন শান্ত করে।

সে বলল- আহহ… রান্ডির বাচ্চা, তুই তো সব দেখেছিস। সাথে সাথে ভিতরে এসে আমাকে চুদে দিতে পারতি, তোর বাবা এখন আমাকে চুদতে পারে না, তুই এখন আমার গুদে বাঁড়ার আনন্দ দে। ফাক মী !

আম্মির কাঁধ চেপে ধরে ওর গুদে বাড়া ঢোকাতে লাগলাম। আম্মি আহহ… ইয়াহহ… আমি… ওহ… উপভোগ করছি… চোদ… আহহ ও চোদ… মজার আওয়াজ করতে লাগলাম।

আমার বাঁড়ার ঠাপের গতি বাড়িয়ে আমি গতিতে আম্মির গুদ চোদা শুরু করলাম। ওর কাঁধটা আমার দিকে টেনে নিয়ে আমি ওর গুদ শক্ত করে ঠেলে দিতে লাগলাম।

পাঁচ-সাত মিনিটের মধ্যে আম্মির গুদ খসে পড়ল।
সে বললো- আহ, আমার বাচ্চা, আল্লা তোরে খুশি দেক। আহহ… কি মজা লাগলো সাহিল।

এদিকে আমিও পড়ে যাওয়ার কাছাকাছি পৌঁছে গেছি। আমি বাঁড়া বের করে নিয়ে বাঁড়া খিচতে লাগলাম। বাঁড়াটা আমার হাতে ধরে এক-দুবার নাড়াতে নাড়াতে আমি আম্মির পাছার গর্তে আমার বাঁড়া দিলাম।

আমার বাঁড়ার গর্ত থেকে বীর্য বের হয়ে আম্মির পাছার গর্তে পড়তে লাগল। আমি আমার মাল দিয়ে আম্মির পাছার ছিদ্র সম্পূর্ণরূপে স্নান করিয়ে দিলাম। তারপর আম্মির পাছায় আমার আঙ্গুল ঢোকালাম.

আঙুলটা পাছায় যেতেই আম্মি সাথে সাথে লাফিয়ে উঠলো। আমি আমার আঙুল পুরোপুরি ঢুকিয়ে দিলাম।
সে বলল- হারামী থাম, একটু থাম, আমার গাড় মেরে নিস, কিন্তু একটু পরে মার।

দুই মিনিট পর আম্মির মুখে বাঁড়া দিলাম। আম্মির মুখে বাঁড়া দেওয়ার পর আমার বাড়াটা আবার খাড়া হয়ে গেল। আমি তারপর বাড়ার উপর একটি কনডম লাগালাম.

আমি আম্মিকে বিছানায় শুইয়ে দিলাম আর আঙুলে তেল লাগিয়ে আম্মির পাছার ভিতর মসৃণ করলাম। এর পর আম্মির পাছায় বাঁড়া ঢুকিয়ে দিলাম। আম্মির চিৎকার বেরিয়ে এল। আমি তার স্তনের বোঁটা ধরে টিপতে লাগলাম।

সে একটু চুপ হয়ে গেলে আমি আম্মির পাছা চোদা শুরু করলাম। দশ মিনিটের সেক্সে আম্মি আবারও পড়ে গিয়েছিল। তখন দরজায় বেল বেজে উঠল। আম্মি একটা নাইটি তুলে নিয়ে দরজা খুলতে গেল।

এক মিনিট পর পারভীনও আম্মির সাথে রুমে আসছিল। দুজনেই হাসতে হাসতে ভিতরে আসছিল। আমি বিছানায় উলঙ্গ হয়ে শুয়ে ছিলাম আর আমার বাঁড়াটা সম্পূর্ণ খাড়া ছিল।
একবার আমি আমার লিঙ্গ লুকাতে লাগলাম কিন্তু আম্মি বলল- কিছু লুকোস না, পারভীনকে বলে দিয়েছি।

এটা বুঝতে আমার বেশি সময় লাগেনি যে আম্মি আমাদের কাজের মেয়েকেও আমার বাঁড়া দিয়ে চুদতে চায়।
পারভীন সাথে সাথে বিছানার উপর এসে আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো। কাজের মেয়ে মজা করে কুলফির মত আমার বাড়া চুষতে লাগলো আর আম্মি জামা কাপড় খুলে তাকে উলঙ্গ করতে লাগলো।

ওকে পুরোপুরি খুলে ফেলার পর আমি আর আম্মি ওকে বিছানায় শুইয়ে দিলাম। আম্মি ওর স্তনের বোঁটা নিয়ে খেলতে লাগলো আর আমি বাঁড়া দিয়ে ওর গুদ ঘষতে লাগলাম। মেয়েটা হঠাৎ খুব গরম হয়ে গেল।

তারপর আম্মি বলল – সাহিল, লোহা গরম, মার এরপর। প্রতি রাতে ছেলে মায়ের পোদ ফাটায় ma pod sex
আমি একটা ঘা মেরে কাজের মেয়ের গুদে বাঁড়াটা দিলাম। আমি দ্রুততার সাথে তার গুদ চোদা শুরু করলাম।

আমি ওর গুদে বাঁড়া ঢুকানোর সাথে সাথেই বুঝলাম ও খুব চোদারু। তাই সে আমার মায়ের স্তনের বোঁটা নিয়ে খেলছিল। আমি গতিতে পারভীনের গুদ মারতে লাগলাম।

আম্মি ওর গুদটা মুখে ঢুকিয়ে দিল। কাজের মেয়ে আম্মির গুদ চাটছিল। এখন আমরা দুজনেই আহহ… আহহ চিৎকার করছিলাম।

সেক্সের দশ মিনিটের মধ্যে পারভীনের গুদ জল ছেড়ে দিল। তারপর আমিও ওর গুদে আমার মাল বের করে দিলাম।
কিছুক্ষণ আমরা তিনজনই একে অপরের শরীর নিয়ে খেলতে থাকি। সেদিন আমরা তিনজনই থ্রিসাম সেক্স উপভোগ করলাম।

সেদিন থেকে আম্মি আর পারভীন প্রায়ই আমার বাঁড়া তাদের গুদে নিতে লাগলো। আমি বাড়িতে নিজেই দুটি গুদ পেয়েছি. যখন আমার বোন ফারহান ছিল না, তখন আমরা প্রায়ই সেক্স করতে লাগলাম।

★★★!!!সমাপ্ত!!!★★★

Tags: কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম Choti Golpo, কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম Story, কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম Bangla Choti Kahini, কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম Sex Golpo, কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম চোদন কাহিনী, কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম বাংলা চটি গল্প, কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম Chodachudir golpo, কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম Bengali Sex Stories, কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম sex photos images video clips.

Leave a Comment