গ্রামের মা ও ছেলে সাথে বাবা (পাট খেতে) | BanglaChotikahini

গ্রামের মা ও ছেলে সাথে বাবা (পাট খেতে)
আমরা কৃষক। আমাদের পরিবার কৃষি জীবীকা নির্ভর। আমাদের পরিবারে আমারা ৩ জন। আমি দিলিপ বয়স ২২ বছর। আমার বাবা দিপেন বয়স ৫৬। আমার মা নাম আভা বয়স ৪২। আমাদের মোটামুটি বেশ কয়েক বিঘা জমি আছে। তাতে চাষবাস করি। আমারা আর্থিক দিক দিয়ে একদম ভালো নেই। তাই বাবা রোজগারের জন্য বাইরে কাজে যেতে শুরু করল। বাড়িতে আমি ও মা থাকি। আমি মাধ্যমিক পাশ করেছি, তারপর আর পড়াশুনা হয় নি। এখন আমি চাষবাসে মননিবেশ করেছি। আমারা গরিব হলেও আমার মা বেশ সুন্দরী ও সুসাস্থের অধিকারী। আমারা প্রত্যন্ত গ্রামে বসবাস করি। আমার মা বাড়িতে সবস্ময় শাড়ি পড়েন। বাবা বাংলার বাইরে কাজে গেছেন। বাবা ও মায়ের বয়সের ব্যবধান ১৫ বছর। আমার মা লেখা পড়া করেনি বললেই চলে। সত্যি বলতে কি আমার মায়ের ভরা যৌবন আর বাবা সেশের পথে। আমি নিজে আলাদা ভাবে আয় করে একটি অ্যান্ডর্যে্ড মোবাইল কিনেছি তাই দিয়ে ইন্টারনেট ব্যবহার করি আর এই সাইট জানতে পেরেছি। এখানে অনেক মা ও ছেলের গল্প পড়ে আমার মনে মাকে পাবার ইচ্ছা জেগেছে, এখন মা আমার ধ্যান জ্ঞান। অন্য কোন নারির প্রতি আমার কোন মোহ নেই। মা-ই আমার জীবনের চাওয়া। যা হোক আসল কথায় আসা যাক।
বাবা বাড়ি নেই প্রায় ৩ মাস। গরমের সময় আমাদের ৩ বিঘা জমিতে পাট চাষ করেছি দু বেলাই খেতে যেতে হয় জঙ্গল পরিস্কার করার জন্য। মা ও আমি নিয়মিত যাই। এইকদিন একটি জন ছিল মা বলল আর কাউকে নেওয়ার দরকার নেই আমারা দুজনেই করবো। আমি ঠিক আছে মা। আমি ও মা সকালে খেতে গেলাম বেশ কষ্ট হল আমাদের দুজনের। বিকেলে আবার গেলাম। ওদিকে আমাদের দুটো গরু ও একটি ষাঁড় আছে একটা দুধ দেয় ওদের দেখা শুনা করতে হয়। আমাদের গরুর বাচ্চা ওটা মানে ষাঁড় টা। সকালে মা ডাকল। আমি উঠতেই মা বলল গরুটা দেকেছে ওকে ষাঁড় দেখাতে হবে। আমি বললাম বিম্লদের ষাঁড়টা তো বেচে দিয়েছে। আর তো এখানে কারো নেই। মা বলল কি হবে। আমি বললাম দারাই আমি দেখে আসি বলে একটু বেড়িয়ে আবার ফিরে এলাম। মা বলল কই কিছু পেলি বেশী বেলা হলে আর হবেনা। আমি বললাম কি করবো। মা বলল এক কাজ কর আমাদের ষাঁড় টা দিয়ে দ্যাখ তো হয় নাকি। আমি গরুটাকে গাছের সাথে বেঁধে ষাঁড়টা নিয়ে গেলাম। মা দাঁড়ানো। ষাঁড়টা একবার দুবার গরুর ওখানে শুঁখে উপরে উঠে পড়ল এবং বিশাল বড় বাঁড়াটা গোরুটার গুদে ঢুকিয়ে দিল কয়েক টা ঠাপ ডীয়ে ণেমে পড়লো, ষাঁড়টার বাঁড়া বেয়ে মাল পড়ল। মা বলল গোড়ূটাড় পীঠ চাপড়ে দে। আমি তাই করলাম মা কে জিজ্ঞেস করলাম মা হয়েছে। মা বলল হ্যাঁ হয়েছে বলে কয়েতা কাঁঠাল পাতা গরুটাকে খেতে দিল। তারপর গরু গয়ালে বেঁধে খাবার দিয়ে আমারা কিছু খেয়ে খেতে চলে গেলাম কারণ বৃষ্টি শুরু হলে আর কাজ করা যাবেনা। এবারের পাট বেশ ভালই হয়েছে। আকাশ মেগাচ্ছন্ন কখন বৃষ্টি নাম্বে বলা যায় না। মা ও আমি বসে পড়লাম কাজে। এ কথা সে কথা বলতে বলতে গরুর কথা শুরু হল।
আমি- মা গরুটা গাভিন হবে তো।
মা- হ্যাঁ হবে কেন হবেনা।
আমি- ওই যে ওঠা তো ওর ছেলে তাই বলছিলাম।
মা- পশুর মধ্যে ওতে কোন অসুবিধা হয় না।
আমি- তাই বুঝি আমার জানা ছিল না।
মা- তুই জানবি কি করে এর আগে তো দেখিস নি তাই
আমি- হ্যাঁ ঠিক তাই মাএর আগে আমি কখন ও আমি দেখিনি।
মা- আমি দেখেছি বাঃ জানি বলেই তো তোকে বললাম আমাদের ষাঁড়টাকে আনতে। কিন্তু জানিস মোষের হলে আবার হত না।
আমি- তাই নাকি
মা- হ্যাঁ মোষের মধ্যে এরকম হবেই না, আবার ছাগল ও কুকুরের মধ্যে কোন ব্যাপার না।
আমি- মা তুমি অনেক কিছু জানো, আমি এসবের কিছুই জানিয়া।
মা- কথা বলছিস বল কিন্তু হাত চালিয়ে কাজ কর বসে থাকলে কিন্তু হবেনা। এখন একটু গরম কম আছে আবার রোধ উঠলে তো টেকা যাবেনা। য়াসে পাশের সবার কাজ হয়ে গেছে শুধু আমাদেরি বাকি আছে।
আমি- করছিত আমি কি বসে আছি।
মা- না সে নেই কিন্তু একটু হাত চালিয়ে কর।
আমি- ঠিক আছে করছি বলে কাজে মন দিলাম। বেলা ১১ টা বাজে
মা – বলল আমি বাড়ি যাই গিয়ে রান্না করে নেই।
আমি- বললাম তাই যাও আমি করছি।
মা- বলল তুই কখন আসবি
আমি- না তুমি খাবার নিয়ে এস আমি একবারে বিকেলে যাবো।
মা- না বাবা শরীর খারাপ করবে তুই বাড়ি আসিস
আমি- আচ্ছা বলে কাজ করতে লাগলাম মা চলে গেল। কিন্তু আমি আর দুপুরে গেলাম না। আমাদের বাড়ি থেকে জমি অনেকদুর। মা দুটো নাগাদ খাবার নিয়ে এল। আমি ও মা দুজনে খেয়ে নিলাম। তারপর আবার কাজ শুরু করলাম এবং সন্ধ্যের সময় বাড়ি গেলাম। খুব ক্লান্ত ছিলাম সারাদিন কাজ করে। সন্ধেয় গরু বেঁধে খেয়ে দেয়ে টিভি দেখতে বসে গেলাম এবং ১০ টায় ঘুমিয়ে পড়লাম।
সকালে উঠে মাকে বললাম মা গরু ঠিক আছে, আর ডাকে নি তো।
মা- নারে ঠিক আছে গরু খুব ভালো খাছে তারমানে হয়েছে
আমি- না বছিলাম ষাঁড়টার বয়স মাত্র দু বছর সেই জন্য আমার চিন্তা হচ্ছিল।
মা- না ওতে কোন অসুবিধা নেই
আমি- ও ঠিক আছে দাও খেতে দাও জমিতে যেতে হবে।
মা- হ্যাঁ আয় আমিও যাবো
আমারা দুজনে খেয়ে খেতে গেলাম। যাওয়ার সময় বাবার ফোন। জমির কাজ কতদূর হল আমারা কেমন আছি সেই সব জিজ্ঞেস করল। মা ও কথা বলল। আমাদের গরু ডেকেছে সেটাও বলল। আমাদের ষাঁড়টা দিয়ে কাজ হয়েছে সেটাও বলল। মাঠে গিয়ে কাজে লেগে গেলাম।
আমি- মা আজ বিকেলের মধ্যে সবটা করে ফেলব আজ ও বাড়ি যাবনা।
মা- পারবি?
আমি- হ্যাঁ পারবো তুমি সাথে থাকলে
মা- ঠিক আছে আমি তো তোর সাথেই আছি যেমন বলবি আমি তেমন করবো।
আমি- আচ্ছা তাবে শুরু করি বলে লেগে পড়লাম। এক ঘণ্টা খুব কাজ করলাম। এই জমিটা শেষ হয়ে গেল। পরের টাতে গেলাম।
মা- এবার একটু বসে নে
আমি- না আজ শেষ করে দেব।
মা- তুই কি আমার উপর রাগ করেছিস বাবা।
আমি- না কেন?
মা- না কোন কথা বলছিস না। আমি যে এখানে আছি তোর মনে হয় সেটা মনে নেই।
আমি- কি যে বল মা, আমি আসলে আমাদের ওই …
মা- কি আমাদের ওই বল।
আমি- না মানে বলছিলাম গোরুটার কথা। ঠিক হবেত।
মা- হবে কি রে হয়ে গেছে, তুই তো জানিস না।
আমি- কি জানিনা মা
মা- এর আগের মানে ওর আগের টা তো এক বছরেরই হয়ে গেছিলো ও নিয়ে তুই ভাবিবনা ঠিক হয়ে গেছে।
আমি- তুমি বললে মোষের মধ্যে আবার হয় না।
মা- হ্যাঁ মোষ ছাড়া সবের মধ্যেই হয়।
আমি- সত্যি বলছ?
মা- হ্যাঁ রে?
আমি- তবে কি মানুষের মধ্যে হয়।
মা- একটু চুপ করে থেকে জানিনা।
আমি- বলনা মা হয় কি?
মা- জানিনা হতেও পারে আমার জানা নেই। তুই কাজ কর।
আমি- এইত রেগে গেলে এই জন্যই কথা বলছিলাম না।
মা- এমন কথা বলিস লোকে শুনলে কি বলবে।
আমি- না এখানে তো কেউ নেই কে শুনবে।
মা- তবুও আমার লজ্জা করে ওসব কথা বলতে।
আমি- ঠিক আছে বাদ দাও বলে চুপ করে কাজ শুরু করলাম। বেশ কিছুক্ষণ এভাবেই চলছিল।
মা- এবার আমি বাড়ি যাই গিয়ে রান্না করে নেই, তুই কখন বাড়ি যাবি।
আমি- না আজ যাবনা পাড়লে তুমি নিয়ে এস না হলে সন্ধ্যেয় যাবো।
মা- ঠিক আছে আমি নিয়ে আসবো।
আমি কাজ করতে লাগলাম আর ভাবতে লাগলাম কি হবে আমি কি মা কে একটু চুদতে পারবো। মায়ের যা ফিগার আমি ঠিক থাকতে পারিনা। কি বিশাল বড় বড় দুধ আর তেমন পাছা, বাবা বাড়ি নেই মায়ের কি একটুও চদাতে ইচ্ছা করে না। মা কে ল্যাঙট করে এই পাট খেতে ফেলে একবার চুদতে হবে সেটা কি আমি পারবো। মা কি রাজি হবে। কি করে মা কে বোজাব। এই সব ভাবতে ভাবতে আমি পুরো ঘেমে গেলাম। বাধ্য হয়ে প্যান্ট খুলে গামছা পড়ে নিলাম। আমার বাঁড়া তো দাড়িয়ে রয়েছে। হঠাৎ দেখি মা আসছে। মনের মধ্যে শয়তান জেগে উঠল। আমি গামছা ফেলে নিচু হয়ে কাজ করতে লাগলাম। মা যাতে এসেই আমার বড় বাঁড়া দেখতে পায়। আমার ৭ ইঞ্চি বাঁড়া লক লক করছে। বেশ মোটা আমার বাঁড়া।
আমি কাজ করে চলছি কিছুক্ষণ পর মা এসে আমার সামনে দাঁড়ালো। আমি মাথা নিচু করে কাজ করে যাচ্ছি। গামছার নিচের অংশ ফেলা পুরো যে কেউ দেখতে পাবে। মা দাড়িয়ে আমি না দেখার ভান করে কাজ করে যাচ্ছি। মা যে তাকিয়ে আছে সেটাও বুঝতে পারছি।
মা- কিরে একদম তো ঘেমে গেছিস এবার থাম।
আমি- ও মা তুমি এসে গেছ?
মা- নে এবার ওঠ চল ওই আলের উপর গিয়ে বসি ওখানে ছায়া আছে। কিছু খেয়ে নে
আমি- আরেক্তু তুমি গিয়ে বস।
মা আমার হাত ধরে টেনে তুলল আমি দারাতে গামছা ঠেলে বাঁড়া একদম খাঁড়া হয়ে তাবুর মতন করে থাকল। আমি হাত দিয়ে চেপে ধরলাম। মা বলল চল কি অবস্থা করেছে। এত কাজ লাগবেনা। বলে দুই জমির মাঝে আলের উপর গিয়ে বসলাম। হাত ধুয়ে দুজনে খেতে বসলাম। খাওয়া শেষ করে মুখ মুছে বসলাম মা ও বসল।
মা- তোর কি হয়েছে এমন তারাহুর কেন করছিস।
আমি- কোথায় কাজ শেষ না করলে হবে, পাট এক মানুশ হয়ে গেছে।
মা- তবুও অত দরকার নেই। আস্তে আস্তে করতে হবে তারাহুর করলে ভালো হয় না।
আমি- শেষ না করতে পাড়লে হবেনা।
মা- জানিস আরেকটা জিনিস হয়েছে।
আমি- কি হয়েছে।
মা- অন্য গরুটাও ডাকবে মনে হচ্ছে
আমি- কি করে বুঝলে
মা- না মানে ওটারও রস ঝরছে।
আমি- রস ঝরছে মানে বুঝতে পারছিনা।
মা- গরুর ডাকার আগে লালা পড়ে তাই পড়ছে
আমি- মুখ দিয়ে না অন্য কিছু।
মা- এত বড় হয়েছিস তাও বুঝতে পারছিস না। ওই মুখ দিয়ে।
আমি- ও তার মানে পাছা দিয়ে।
মা- হ্যাঁ তাই কাল দেখাতে হবে।
আমি- ঠিক আছে দূরে তো যেতে হবেনা বারিতেই হবে।
মা- হ্যাঁ বাড়িতে হলে আর দূরে যাবি কেন।
আমি- আমিও তো তাই বলছি বাড়িতে হলে আর দূরে যাব কেন। দূরে যাওয়ার কোন দরকা নেই।
মা আমি একটু বিশ্রাম নিয়ে কাজে লেগে গেলাম। বেলা ৪ টে বাজতে না বাজতে আমাদের কাহ শেষ। মা বলল এবার কি জল দিবি একটু। আমি হ্যাঁ দেখনা শুকিয়ে গেছে। আমি গিয়ে পাম্প চালাব। মা কে বললাম এক বালতি জল নিয়ে আসনা।
মা জল নিয়ে এল আমি জল ভরে পাম্প চালিয়ে দিলাম। পাইপ টেনে পাটক্ষেতে জল দিতে লাগলাম। সন্ধ্যে হয়ে গেল। মা কে বললাম সব গুছিয়ে নাও এবার বাড়ি যাবো। মা খাবার পাত্র ও বালতি নিয়ে আসছে আমি পাম্প বন্ধ করলাম। আমার কাছাকাছি আসতেই মা হুম্রি খেয়ে পড়ে গেল আর ওরে বাবারে বলে চিৎকার করে উঠল। আমি দৌড়ে গেলাম। মা আলের উপর পড়ে গেছে, ধরে টেনে তুললাম। আর জিজ্ঞেস করলাম লাগেনিতো। মা বাবাগো লাগেনি আবার দ্যাখ বালতিতে লেগে কেমন ফুলে উঠেছে দ্যাখ তাছাড়া কোমরেও লেগেছে। মা ঠিক মতন দাড়তেও পারছেনা। আমি আলের উপর বসিয়ে দিলাম ও বললাম দেখি কোথায় লেগেছে আমি মালিস করে দেই। মা ডান পা টেনে বের করে দিল ও শাড়ি উপরে তুলে নিল। কলা গাছের মতন মোটা মায়ের পা মসৃণ আমি হাত দিয়ে দেখলাম না কোন ফোলা নেই। আমি হাতে জল নিয়ে মায়ের পায়ে ডলে দিতে লাগলাম। আর বললাম মা কেমন লাগছে। মা বলল পাছা ও ব্যাথা করছে। শক্ত মাটির উপর পরেগেছি। খুব লেগেছে। আমি কই দেখি বলে পাছায় হাত দিলাম। শাড়ির উপর দিয়ে হাত দিয়ে ডলে দিতে লাগলাম। মা বলল শাড়িতে লাগছে আরও বেশী উহ জলছে। তো ওভাবে ডলিস না নতুন শাড়ি না ধার আছে তো মারের। আমি তবে কি করবো, তাহলে তো শাড়ি খুলে নিতে হবে। মা দারা আমায় ধরে তোল তারপর নিচ থেকে হাত দিয়ে ডলে দে। আমি মাকে তুলে ছায়া ও শাড়ির ভেতরে হাত ঢুকিয়ে ডলে দিতে লাগলাম। আমি বললাম পরলে তো উবু হয়ে বুকে আবার লাগেনি তো। মা বলল লেগেছে তো। কিন্তু কি করবো হেঁটে বাড়ি যেতে পারবনা মনে হয়। অন্ধকার হয়ে আসছে, আসে পাশে কাউকে দেখতেও পাচ্ছিনা যে কেউ একটু সাহায্য করবে। পুরো ফাঁকা মাঠ। সূর্য ডুবতে বসেছে। আমি বললাম কুণ্ডুদের খেত একদম সুকনা দেখি বলে আমি কয়েকটা পাট গাছ ভেঙ্গে আমার গামছা বিছিয়ে দিয়ে মাকে কোলে করে ওখানে নিয়ে বসিয়ে দিলাম, এবং বললাম এবার বল কোথায় কোথায় লেগেছে। মা বলল বুকে পায়ে ও পাছায় বেশ লেগেছে। আমি মায়ের শাড়ি তুলে পা দেখে বললাম এখানে তেমন লাগেনি ও কাটেনি। মা বলল বুকে লেগেছে খুব। আমি কোন দিকটায়। মা ডান দিকের বুকে। আমি বললাম দেখব কি করে। মা বলল হাত দিয়ে দ্যাখ। আমি মায়ের দুধের উপরে হাত দিলাম ও ব্লাউজের ভেতরে হাত ঢুকিয়ে দিলাম এবং ডলে দিতে দিতে বললাম এখানে মা। মা বলল হ্যাঁ রে খুব লাগছে রে। একটু চাপ দিয়ে আবার হাত বের করে নিলাম। আর পাছায় তো দেখতে পারলাম না। মা বলল দাড়া আমি ঘুরে শাড়ি ও ছায়ার বাধন খুলে দেই দেখতে পারবি। মা শাড়ি পুরো খুলে ছায়ার গিট খুলে লুজ করে বলল এবার দ্যাখ। আমি মায়ের পুরো পাছায় হাত বুলিয়ে বললাম হ্যাঁ লাল হয়ে আছে। তোমাকে তো একটা ইঞ্জেকশন দিতে হবে না হলে সারবেনা। মা বলল এখন ইঞ্জেকশন কোথায় পাবি। আমি বললাম ব্যবস্থা করতে হবে। মা বলল আমাকে এখানে একা রেখে তুই যাবি নাকি আবার। আমি না দেখি কি করা যায়। মা বলল কি করবি। (আসলে মায়ের কিছুই হয় নি একদম লাগেনি সেটা আমি ভালভাবে বুঝতে পেরেছি। ) আমি বললাম আমার কাছে আছে ইনজেকশন দেব। মা বলল তবে দে।
আমি- মা দেখি ব্লাউজ টা খোল তো।
মা – কেন?
আমি- ইঞ্জেকশন দেব তাই।
মা- ব্লাউজ খুলে দিল। ব্রা পড়া নেই।
আমি- দেখি বলে মায়ের ছায়াও টেনে বের করে আনলাম।
মা- এই আসে পাশে কেউ নেই তো একদম সন্ধে হয়ে গেছে।
আমি- না কেউ নেই তোমার চিন্তা করতে হবেনা।
মা- তাহলে ঠিক আছে কই তোর ইনজেকশন।
আমি- আমার হাফপ্যনট খুলে দিলাম, ও আমার ৭ ইঞ্চি বাঁড়া বের করলাম। রাগে টন টন করছে।
মা- প্যান্ট খুললি কেন?
আমি- মা তোমাকে ইনজেকশন দিতে হবে তাই।
মা – ইঞ্জেকশন দিতে প্যান্ট খোলা লাগে নাকি।
আমি মায়ের পাশে বসে মায়ের দুই দুধ দুটো ধরে টিপতে টিপতে মায়ের মুখে চুমু দিলাম।
মা- এই কি করছিস আমি তোর মা না এভাবে কি করছিস ছাড় সোনা বাবা আমার।
আমি- দ্যাখ তোমার সব ব্যাথা সেরে যাবে একটু অপেক্ষা করো।
মা- ইনজেকশন কই সেটা তো বের করলিনা।
আমি- হাঠূ গেরে বসে। মায়ের হাত ধরে আমার বাঁড়া ধরিয়ে বললাম এটাই ইঞ্জেকশন এটাই তোমাকে দেব।
মা- হাত সরিয়ে নিয়ে না বাবা এ হয় না আমি তোর মা, মা ছেলে তে এসব হয় না তুই কি পাগল হলি।
আমি- না মা আমি পাগল হৈ নাই আমার মাথা ঠিক আছে। বলে মায়ের যোনীতে হাত দিলাম, মায়ের বাল বেশ বড় বড়।
মা- আমার হাত সরিয়ে নিতে গেল আর বলল বাবা এ ঠিক না ভোর সন্ধ্যে বেলা কি করছিস।
আমি- মা আর না করোনা একবার করি তোমার ইচ্ছা আছে তো।
মা- না এ ঠিক না আমারা মা ছেলে কি করে করি তুই বল। আর এই মাঠের মধ্যে বসে হয় নাকি।
আমি- দাড়াও বলে উঠে মায়ের দু পা ফাঁকা করে হাঠূ গেরে বসে আমার লিঙ্গটি মায়ের যোনীতে ঠেকালাম।
মা- না বাবা না ঢোকাস না এ পাপ।
আমি- চুপ করে থাকো বাঁধা দিও না। ওনার গুদ রসে জব জব করছে চোদা খাওয়ার জন্য ওদিকে না না করছে। আমি বাঁড়া সেট করে মায়ের গুদে ঢুকিয়ে দিলাম এবং একটা ছোটো থাপ দিলাম পকাত করে ঢুকে গেল।
মা- ওকে করে উঠল আর বলল দিলি সব শেষ করে।
আমি- শেষ করি নাই মা শুরু করলাম।
মা- শুরু না ছাই নিজের মায়ের সাথে কেউ করে।
আমি- আমি করি বাঃ করবো বলে পক পক করে চুদতে লাগলাম।
মা- যত নষ্টের গোরা ওই গরু, তরে পশু বানিয়ে দিল।
আমি- পশু হতে আমার আপত্তি নেই তোমাকে চুদতে পেরে। সত্যি করে বলত তোমার আমার চোদন খেতে ভালো লাগছেনা।
মা- তা লাগছে, তবুও তুই আমার ছেলে সেটা ভাবতে পারছিনা। নিজের ছেলের সাথে ছি ছি। তাও আবার পাট খেতে।
আমি- ও মা তোমার গুদে এত রস আমার বাঁড়া একদম ভিজে গেছে।
মা- তোর টা কম কিসে আমার নাভি পর্যন্ত চলে গেছে, কত বড় বানিয়েছিস আর লোহার রডের মতন শক্ত।
আমি- মা মাপ ঠিক আছে তো।
মা- খুব বড় তোর বাবার থেকেও বড়, একটু ঘন ঘন দে বাবা খুব সুখ হচ্ছে।
আমি- এই তো এবার লাইনে আসো বলে গদাম গদাম করে চুদে দিতে লাগলাম। ও মা আমার সোনা মা আজকের সারাদিনের পরিশ্রম আমার সার্থক। নিজের মা কে চুদতে পেরে।
মা- চোদ সোনা তোর মা কে চোদ।
আমি- চুদছি মা চুদছি এইত নাও মা আমার বাঁড়া তোমার গুদে পুরো ঢুকে আছে মা ওমা আমার সোনা মা।
মা- হ্যাঁ সোনা দে দে জোরে জোরে দে আমার দুধ দুটো একটু টিপে দে সোনা টন টন করছে।
আমি- ওঃ মা তোমার দুধ দুটো এত বড় বড় আমার এক মুঠোতে ধরছে না মা। চকাম চকাম করে চুমু দিলাম মায়ের দুধে।
মা- আঃ ওঃ আঃ ওঃ দে দে সোনা তোর মা কে দে জোরে জোরে ঢোকা সোনা আরও জোরে জোরে ঢোকা উহঃ কি সুখ কতদিন পর আমি সুখ পাচ্ছি আরও দে জোরে জোরে দে আঃ উহ আঃ আঃ আঃ আঃ ওঃ কি শান্তি।
আমি- এইত সোনা মামনি দিচ্ছি বলে চুদে চুদে আমি ঘেমে গেলাম। আমার চোদার ঠেলায় পায়ে লেগে পাট গাছ কাঁপছে।
মা- এই সোনা আরও দে আরও দে আঃ আঃ আঃ আঃ উহ উহ উহ আঃ মাগো আর থাকতে পারবনা এবার আমার জল খসবে সোনা জোরে চেপে ঢুকিয়ে দে ওঃ আঃ মাগো আঃ উহ গেল সোনা গেল রে আঃ আঃ আঃ আর পারছিনা সোনা দে দে আরও দে অমাগ গেল রে গেল।
আমি- দাও মা ঢেলে দাও আমার বাঁড়া তোমার গুদের রসে স্নান করিয়ে দাও আমার হবে মা ও মা এবার হবে মা এবার আমার বের হবে। ওমা ভেতরে দেব।
মা- দে দে কোন অসুবিধা হবেনা তুই পুরো ঢেলে দে আমার ভেতরে।
আমি- মা এবার যাবে মা আমাকে জাপটে ধরো মা এবার বের হবে উহ মা গো বের হচ্ছে মা ওমা গেল তোমার গর্ভে আমার মাল ঢুকল, মা গেল মা ও মা গেল আঃ আঃ আঃ আঃ ই ই ইও গেল রে রে র্বে।
মায়ের গুদে মাল ঢেলে আমি থেমে গেলাম। কিছুক্ষণ মায়ের বুকের উপর থেকে আমি উঠলাম। মা উঠে বসল। তারপর ছায়া শাড়ি পড়ে নিল আমি প্যান্ট পড়ে নিয়ে একটু বসলাম।
আমি- মা এবার বাড়ি চলো।
মা- হ্যাঁ চল। দুজনে উঠে বাড়ির দিকে রওয়ানা দিলাম। বাড়ি গিয়ে দেখি দিদিমা বা দিদা এসেছে। ফ্রেস হয়ে গরু বেঁধে মা রান্না করতে গেল। আমি আর দিদা বসে গল্প করলাম। মা রান্না শেষ করে আমাদের খেতে ডাকল। খাওয়া শেষে মা বিছানা সেশেকরে দিল আর বলল সারাদিন অনেক কষ্ট হয়ে গেছে এবার ঘুমিয়ে পর, কাল খেতে যাবি।
আমি- হ্যাঁ যেতে হবেনা। মা আরেকবার ভালো করে কাজ করতে হবে।
পরের দিন সকালে মাঠে গেলাম আমি একা বাড়িতে মা ও দিদা থাকল।। মা ১১ টা নাগাদ এল। প্রায় দুটো পর্যন্ত কাজ করলাম। মা বলল এখন বাড়ি চল। বেশ গরম লাগছে। আমি ও মা রওয়ানা দিলাম। আগের দিন যেখানে বসে মায়ের সাথে মিলন করেছি সেখানে গিয়ে দারাতে মা বলল কি হল চল। আমি মায়ের হাত ধরে পাট খেতের ভিতরে নিয়ে গেলাম। গামছা পাতলাম। মা বলল এই দিনের বেলা হয় নাকি কেউ দেখে ফেলবে। আমি বললাম বাড়িতে তো তোমার মা করব কি করে তাই এখন করে বাড়ি যাবো। মা দিনের বেলা ভয় করে বিকেলে করিস। আমি বল্লাম কেউ নেই আসো তো। আমি প্যান্ট খুলে মাকেও ল্যাঙট করলাম। আমি পা টান করে বসলাম। মাকে কোলের উপর বসালাম। মা কে আদর করতে লাগলাম। দুধ পাছা টিপে ডলে মা কে পুরো গরম করলাম। মায়ের দধ দুটো ধরে দলাই মলাই করে টিপে চুষে দিতে লাগলাম, কি বড় বড় দুধ মায়ের। মা শুধু বলছে আমার ভয় করে এখন কেউ যদি এসে যায় কি হবে মরা ছাড়া উপায় থাকবেনা। তুই বাড়ি চল বিকেলে আমি আর তুই আসবো তখন যত খুশি করিস। এর মধ্যে একজনের গানের আওয়াজ শুনতে পেলাম। মনে হয় কুণ্ডুদের কাজের লোক। চুপটি করে বসে রইলাম। মা বসে বসে ব্লাউস পড়ে নিল ও ছায়া। আমি প্যন্ত পড়ে নিলাম। তারপর আলের উপর এলাম। ও আসলো এখন কাজ করবে। মা একটু পড়ে বেড়িয়ে এল। আমরা দুজনে বাড়ি গেলাম। শরীর সেই গরমই থেকে গেল। বাড়িতে বিশাম করে ৩ টে নাগাদ জমিতে এলাম। কুন্দুর লোকটা তখনও কাজ করছে। আমারা কাজে লেগে গেলাম। সন্ধ্যে হতে ও ছেলেটা চলে গেল। আমি ও মা হাত পা ধুয়ে নিলাম।
মা- কিরে বাড়ি যাবি না। মা তো বাড়িতে একা আছে চল যাই।
আমি- যাবো দাড়াও।
মা – কেন রে।
আমি- এখন একবার চূদব তারপর যাবো।
মা- নারে ও যদি আবার আসে।
আমি- আর আসবেনা চল আমাদের জায়গাই যাই। বলে মায়ের হাত ধরে নিয়ে গেলাম।
মা- বলল কাল যে টাইম আজও সেই টাইম।
আমি- ঠিক টাইম, দেখি বলে মায়ের শাড়ি ও ছায় খুলে পেতে দিলাম।
মা- ব্লাউজ খুলে দিল।
আমার প্যান্টও খুলে নিলাম। দাড়িয়ে মাকে বুকের সাথে জরিয়ে ধরলাম। মা ও আমাকে জাপটে জরিয়ে ধরল। আমি চুমুতে মায়ের সারা শরীর ভরে দিলাম। মা ও আমাকে চুমু দিতে লাগলো। আমি মায়ের দুদু টিপে চুষে দিলাম। মায়ের কালো কিসমিসের বোঁটা চুষতে লাগ্লাম। মা কাম পাগল হয়ে উঠল। সাথে আমিও। মা আমাকে খুব জোরে জরিয়ে ধরল।
আমিও মা কে জরিয়ে ধরে আদর করতে লাগলাম।
মা- আমার কানের কাছে মুখ নিয়ে বলল নে এবার কর।
আমি- এই তো করবো মা আমার সোনা মা তোমাকেই করব। বলে নিচে বসে পড়লাম দুই পা টান করে। ও মায়ের হাত ধরে দু দিকে দু পা দিয়ে আমার কোলের উপর বসালাম। এবং বললাম মা তোমাকে কোলে বসিয়ে চুদব।
মা- যা এভাবে হয় নাকি
আমি- হবে দেখনা একবার।
মা- জানিনা বাপু এভাবে তোর বাবা কোনদিন করেনি।
আমি- বাঁড়া ধরে মায়ের গুদে ধরে মায়ের পাছা চেপে ধরলাম আর পুচ করে বাঁড়া মায়ের গুদে ঢুকে গেল। আর মা আমাকে জরিয়ে ধরল। আমি বললাম মা ঢুকেছে।
মা- হ্যাঁ ঢুকেছে
আমি- কি করা যায় তো।
মা- আমাকে একটা চুমু দিয়ে কোমর নাড়াতে লাগলো।
আমি- নাও এবার ছেলেকে ভালো করে চোদো দেখি। বলে মায়ের দুধ দুটো ধরলাম।
মা- আমার কোলের উপর পাছা ওঠ বস করে যাচ্ছে থপ থপ করে আওয়াজ হচ্ছে।
আমি- মা বাবার বাঁড়া আমার থেকে বড় তাই না।
মা- ঠাপ দিতে দিতে নারে ছোট, আর এত শক্ত হয় না আর দুই তিন মিনিটের বেশী থাকতে পারেনা, মাল পড়ে যায়। এতখনে হয়ে যেত।
আমি- বল কি তোমার সুখ হত।
মা- একদম না
আমি- আমার টায় আরাম হচ্ছে তোমার।
মা- খুব আরাম হচ্ছে সোনা মনে হচ্ছে কোন একটা শক্ত কিছু ঢুকে আছে। পাইপ পাইপ মনে হয়।
আমি- আমার কোলচোদা খেতে তোমার ভালো লাগছে। বলে দিলাম কোমর ধরে হ্যচকা টান।
মা- হ্যাঁ রে খুউব ভালো লাগছে।
আমি- মা জোরে জোরে কোমর দোলাও ভালো লাগবে। আমার বাঁড়া আরও ভেতর বাহির করো।
মা- এবার কোমর তুলে থাপাতে থাপাতে বলল ওঃ কি আরাম লাগছে।
আমি- মায়ের গুদের কাছে আঙ্গুল নিয়ে বললাম মা আমি এখান দিয়ে বের হয়ছি তাইনা।
মা- ঠিক তাই, আবার ভেতরে ঢুকেও গেলি, তুই যখন বের হয়ছিস তখন পেয়েছিলাম যন্ত্রণা আর এখন দিচ্ছিস সুখ।
আমি- এই কথা শুনে জোরে জোরে মা কে চূদতে লাগলাম। আর বললাম ও আমার দেবী মা তুমি স্বারগের দেবী। দেবী রতি তুমি।
মা- তোর একি ইনজেকশন বাবাঃ আমার সব জন্ত্রনা সেরে যাচ্ছে। আমি তোর এই সিরিঞ্জ আমি সব সময় ভেতরে ঢুকিয়ে রাখতে চাই।
আমি- দেব মা তোমাকে সুখ দেব সুখী করবো এভাবে সুখী করব।
মা- ঠিক থাই আমাকে যেন ভুলে না যাস। এবারে একটু ভাল করে দে বাবা
আমি- মা এবার চিত হও। বলে মাকে জজা চিত করে শুয়ে দিলাম। এবং আমি মাকে বুকে চরে চূদতে শুরু করলাম। গদাম গদাম করে ঠাপ দিতে শুরু করলাম।
মা- দে সোনা জোরে জোরে দে ভালো করে দে। ওঃ কি বড় তোর টা। আমার তোল পেটে গিয়ে লাগছে।
আমি- দিচ্ছি মা দিচ্ছি এই নাও বলে পেল্লাই ঠাপ দিলাম, মা কক করে উঠল।
মা- বলল উহ কি জোরে দিলি আমার নাভি নরে উঠল, আরেক্তু আস্তে দে লেগে যাবে যে। ঘন ঘন দে।
আমি- চোদার গতি বাড়িয়ে দিলাম চুদেই চলছি মা ও তল ঠাপ দিচ্ছে।
মা- উহ আঃ দে দে ভরে ভরে দে চেপে চেপে দে উঃ কি আরাম লাগছে। আমার সারা শরীর কাঁপছে সোনা দে দে দে আঃ দে আরও দে বেশি করে দে ওঃ আর থাকতে পারবনা দে দে।
আমি-মায়ের দুধে কামর দিয়ে গদাম গদাম করে ঠাপ দিতে লাগলাম। জোরে জোরে ঠাপ দিলাম
মা- আর থাকতে পারবনা এবার আমার হবে সোনা উহ দে উহ উহ আঃ আঃ দে দে আওউ গেল গেল আমার হয়ে গেল।
আমি- এই নাও এই নাও দিচ্ছি ও দিচ্ছি মা গো আমার ও হবে মা ধর আমাকে দর জোরে ধর ম আঃ তয়ার গুদ ফ্যাদা দিয়ে ভরে দিলাম মা ও মা গেল রে রের এর এ। বলে মায়ের গুদে মাল ঢেলে দিলাম।
একটু পড়ে দুজনে কাপড় পড়ে বাড়ির দিকে রওয়ানা দিলাম। রাস্তায় যেতে যেতে কয়কবার মায়ের দুধ টিপে দিলাম।
আমি- মা আরাম পেয়েছ তো।
মা- খুব আরাম পেয়েছি সোনা। দুবারই বেশ সুখ দিয়েছিস। আমার দেহের সব রস বের করে দিয়েছিস। তুই আরাম পেয়েছিস তো।
আমি- খুব আরাম পেয়েছি মা। মা আবার কখন হবে।
মা- দেখি কখন করা যায়।
আমি- বলনা মা কখন দেবে।
মা- কাল আবার এই সময়।
আমি- না দিনে একবার।
মা- কি করে এখানে লোক থাকে তাছাড়া বাড়িতে মা আছেন।
আমি- সকালে গোয়াল ঘরে বসে যখন গরু বের করবে আমাকে ডাকবে আমি যাবো।
মা – ঠিক আছে।
কিন্তু সকালে আর মায়ের ডাক পেলাম না ঘুম ভাঙ্গল একটু বেলায়। ততক্ষণে মায়ের রান্না শেষ। দিদা ডাকল আমি উঠে বললাম এত বেলা হয়ে গেছে আগে ডাকতে পাড়লে না।
আমি- মা আমাকে ডাকলে না কেন।
মা- তুই ঘুমাচ্ছিলি তাই ডাকি নাই, আর আজ তো মাঠে যাবি না তাই ডাকি নাই।
আমি- তো বাজার করতে হবেনা দিদা কি খাবে।
দিদা- নারে ভাই আমি চলে যাবো একটু পরেই, তোর মামীর শরীর ভালনা, সকালে ফোন করেছিল। ও আচ্ছা।
আমি মা ও দিদা এক সাথে খেয়ে নিলাম। তারপর আমি দিদাকে ট্রেন এ তুলে দিতে গেলাম। ফিরলাম বেলা ১২ টায়।
মা- এত দেরি করলি তোর বাবা ফোন করেছিল।
আমি- কেন কি হয়েছে,
মা- তোর বাবা আজ ট্রেন ধরবে কাল বাদে পরশু সাকালে বাড়ি পৌছাবে।
আমি- ঠিক আছে। আসুকনা।
মা- আসুকনা বলছিস তারপর কি হবে।
আমি- যা হবে দেখা যাবে তুমি শান্ত হও। আমাদের পাট খেত তো আছে।
মা- তোর বাবা থাকবেনা তখন কি করে হবে।
আমি- তুমি রাজি থাকলেই হবে।
মা- আমি কিন্তু বাবা তোর সাথে দিনে একবার চাই। তুই কি করে দিবি তুই জানিস।
আমি- দ্যাখ দাড়িয়ে কি অবস্থা হয়েছে চল ঘরে চল।
মা- না গোয়াল ঘরে চল কেউ যদি এসে যায়। গোয়ালঘর চটের বেরা দেওয়া ও এক পাশে সহজে কেউ যাবেনা।
আমি- চল বলে একটা মাদুর নিয়ে গয়ালঘরে গেলাম। মাকে গোয়ালঘরে বসে বেশ করে চুদলাম। তারপর দুজনে স্নান করে খেয়ে একটু ঘুমালাম। বিকেলে আর হল না। রাতে মাকে আবার চুদলাম। পরের দিন সকালে ও দুপুরে চুদলাম। রাতে চুদলাম একবার। সকালে মা ডাকল আর বলল যা তোর বাবা কে নিয়ে আয়। আমি দেরি না করে মা কে ধরে চোদা শুরু করলাম। বেশ করে চুদে বাবাকে আনতে গেলাম। বাবাকে নিয়ে ৯ টায় বাড়ি আসলাম। ওই দিন আর কিছু হল না। পরের দিন ও কোন সুযোগ পেলাম না। ওই দিন বাবা ও আমি মাঠে গেলাম বিকেলে। বাবা সবসময় বাড়িতে তাই কোন সুযোগ পাচ্ছিনা। তৃতীয় দিন বাবা বিকেলে ঘুরতে বের হল। বাবা বলে গেল আসতে দেরি হবে। তুই গিয়ে খেত ঘুরে আসিস। আমি ও মা গরু ঘরে তুলে মাঠের দিকে গেলাম। একদম সন্ধ্যা। সবাই চলে গেছে। মাকে নিয়ে আমি পাট খেতে ঢুকলাম। মা সব খুলল আমি খুললাম। ছায়া বিছিয়ে মায়ের গুদে বাঁড়া ঢোকালাম। বেশ মজা করে চুদছি। মা আমাকে জরিয়ে ধরে চোদা খাচ্ছে।
আমি- মা বাবা কতবার চুদেছে এই দুদিনে।
মা- দুবার মাত্র।
আমি- তোমার হয়েছে একবারও
মা- একবারও না। তুই ছাড়া আমাকে কেউ সুখ দিতে পারবেনা। আস্তে আস্তে ভালো করে একবার চুদে দে সোনা।
আমি- দিচ্ছি তো তোমার আরাম লাগছেনা।
মা- লাগছে সোনা খুব আরাম লাগছে জোরে জোরে চোদ, আরও জোরে আমার খুব আরাম হচ্ছে।
আমি- দিচ্ছি মা নাও বলে জোরে জোরে ঠাপাতে লাগলাম।
মা- আরও জোরে দে আঃ আঃ খুব সুখ হচ্ছে বাবা ওঃ আঃ দে দে ইয়হ ইয়হ আঃ ও দে দে। আরেক্তু ঘন ঘন দে।
আমি- চোদার গতি বাড়িয়ে দিলাম পক পক করে মায়ের গুদে বাঁড়া ঢুকছে বের হচ্ছে।
ইতি মধ্যে বাবার গলা শুনতে পেলাম আমার নাম ধরে ডাকছে। মাকে বললাম বাবা ডাকছে। মা বলল তাড়াতাড়ি কর।
আমি জোরে জোরে একনাগারে মাকে চুদে চললাম। মা আউ আউ করে বলল হবে সোনা হবে দে ভরে দে আমার হয়ে গেল। আমি কয়েক ঠাপ দিয়ে মায়ের গুদে বীর্য ঢেলে দিলাম। তাড়াতাড়ি উঠে প্যান্ট পড়ে মাকে বললাম তুমি সব পড়ে আস আমি আলের উপর দারাই। আমি বাইরে যেতে দেখি বাবা একদম কাছে চলে এসেছে।
বাবা- তোর মা কোথায়।
আমি – মা বাথরুম করছে।
মা- একটু পড়ে বেড়িয়ে এল।
আমরা তিনজন মিলে বাড়ি গেলাম। বাবা কিছুই বুজতে পারল না।
বাবা অসুস্থ হয়ে বাড়ি আসলেও তেমন কিছু বুঝতে পারলাম না। এভাবে কয়েকদিন গেল। মাকে মাঝে মধ্যে হয়ত কাছে পাচ্ছি কিন্তু মন ভরে করতে পারছিনা। হঠাৎ বৃষ্টি শুরু হল। আমি ও বাবা মাঠে গেলাম পাট কি অবস্থায় আছে দেখার জন্য দুজেই ভিজে গেলাম। বাড়ি ফিরতেই বাবার জ্বর হল। ডাক্তার ডাকতে গেলে বাবা বারন করল। বলল দরকার নেই আমি এমনিতেই ঠিক হয়ে যাবো। কিন্তু বাবার জ্বর আর সারছেনা। দুই দিন গেল কিন্তু বাবা ডাক্তারের কাছে যেতে চাইছে না। মা এবার উতলা হয়ে পড়ল, কেন ডাক্তারের কাছে যাবেনা। মা অনেক পিড়াপিড়ি করল কিন্তু বাবা শুনল না। দুই তিন দিল হল মায়ের ও মন ভালো না তাই আমিও মাকে কখন ও বলি নাই। বাবা সকালে ঘরে শোয়া মার রান্না শেষ। বেলা ১০ টা বাজে। আমি মায়ের কছে গেলাম রান্না হল। মা হ্যাঁ হয়েছে তোর বাবা উঠেছে কিনা দ্যাখ তো। আমি বাবা কে ডাক দিলাম। বাবা জেগে আছে বললাম উঠবে না। বাবা বলল আরও পড়ে ভালো লাগছেনা। তোরা খেয়ে নে। আমি মা খেয়ে নিলাম। আমি ও মা বাবার কাছে গেলাম ডাকলাম বাবা বলল পড়ে উঠবো। আমি মা বাইরে বেড়িয়ে এলাম।
আমি- মা একবার হবে।
মা- কি করে হবে তোর বাবা জেগে আছেন।
আমি- চল না গোয়াল ঘরে যাই।
মা- আমার ভয় করে যদি তোর বাবা উঠে চলে আসে, আয জ্বর অনেক কম।
আমি- বললাম আসবেনা তুমি চল তিন দিন হয়ে গেল আমি আর থাকতে পারছিনা।
মা- আমার কি ইচ্ছা করেনা কিন্তু কি করে করি।
আমি- মায়ের হাত ধরে মাকে নিয়ে গোয়াল ঘরে গেলাম।
মা- নারে আমার ভয় করে কি হবে যদি তোর বাবা চলে আছে কি হবে বুঝতে পারছিস।
আমি- আরে আসবেনা তুমি খোল তো।
মা- বাধ্য হয়ে কাপড় ছায়া খুলল সাথে ব্লাউস খুলল পুরো উলঙ্গ হল। আমি ও প্যান্ট খুলে দিলাম আমার হাতে বাঁড়া ধরে খিঁচে চলছি। মা আমাকে জরিয়ে ধরল। আমি ও মা কে জরিয়ে ধরলাম দাঁড়ানো অবস্থায়। এর মধ্যে বাবার গলা তোমরা এখানে কি করছ বলে গোয়াল ঘরে ঢুকে গেল। আমারা মা ছেল দুজনেই পুরো উলঙ্গ, আমার বাঁড়া লক লক করছে যেটা বাবা দেখে ফেলল। মা গিয়ে বাবার পা জরিয়ে ধরল আর বলল আমাকে ক্ষমা করে দাও। আমি মায়ের সাথে বাবার পা জরিয়ে ধরলাম।
বাবা- তোমরা ওঠ আমি কিছু মনে করিনি, নাও কাপড় পড়ে নাও এখানে বসে এটা ঠিক করো নাই। আমার জায়গায় অন্য কেউ এলে কি হত।
মা ও আমি সাথে সাথে পোষক পড়ে নিলাম।
বাবা- ঘরে চল।
মা- আমাদের ক্ষমা করে দাও আর কোনদিন করবো না।
আমি- বাবা মায়ের কোন দোষ নেই আমিই মাকে জোর করে করেছি সব দোষ আমার।
বাবা- ঠিক আছে আমি কিছু মনে করি নাই চল ঘরে আমার কিছু কথা আছে।
আমরা সবাই মিলে ঘরে গেলাম মা ও আমি কোন কথা বলছিনা চুপ করে দাড়িয়ে আছি।
বাবা- আমি আজ তোমাদের একটা কথা বোলব, এতদিন বলার সুযোগ পাই নাই আজ বলি মন দিয়ে শুনবে। আমি কেন ডাক্তারের কাছে যাই নাই সেটা শুনে নাও। আমি একটা খারাপ রোগে আক্রান্ত, আমি আর বেশি দিন বাঁচবো না। হয় তো এক মাস কি দু মাস বাঁচবো। তোমাদের নিয়ে আমার খুব চিন্তা ছিল, সেটা আজ তোমরা আমার দূর করে দিয়েছ, তাই আমি একটুও রাগ করি নাই বরং খুব খুশি হয়েছি। আভা তুমি জিজ্ঞেস করেছিলেনা কনডম দিয়ে কেন করলাম আমার রোগ যাতে তোমার না হয় সেই জন্য।
মা- হাউ হাউ করে কেঁদে দিল আর বলল একি শোনালে তুমি কি করে কি হল।
বাবা- ওখানে গিয়ে আমি খারাপ জায়গায় প্রাইই যেতাম সেখান থেকে আমার এ রোগ এসেছে। তাই তো বাড়ি চলে এলাম।
আমি- বাবা ডাক্তার দেখালে তোমার সব রোগ সেরে যাবে একদম চিন্তা করবেনা।
বাবা- না রে সোনা আমি ডাক্তার দেখিয়েছি ওরা বলে দিয়েছে। আমার আর ভালো হবার কোন সুযোগ নেই শেষ পর্যায় চলে গেছে। কাউকে বলার দরকার নেই লোকে জানলে তোমাদের এখানে থাকতে সমস্যা হবে।
মা- তাই বলে বিনা চিকিৎসায় তুমি থাকবে।
বাবা- হ্যাঁ তাই যে কয়দিন বাঁচব আমাকে ছুরে ফেলনা।
আমি ও মা বাবা কে জরিয়ে ধরলাম না এ হতে পারেনা তুমি আমাদের সব। তোমার কিছু হবেনা তোমাকে আমরা কোন কষ্ট দেবনা, তুমি যা বলবে আমারা তাই শুনবো।
বাবা- আমাকে যদি সুখী দেখতে চাও তবে আমার একটা কথা রাখবে।
আমি ও মা এক সাথে বললাম রাখব তুমি যা বলবে তাই রাখব।
বাবা- তোমরা ও ঘরে চল মানে দিলিপের ঘরে চল।
আমি মা ও বাবা আমার শোয়ার ঘরে গেলাম। আমার ঘরটা চারদিকে দেয়াল উপরে টিনের চালা। ছোট একটা চকি পাতা। আমি একা ঘুমাতে পারি। দুদিকে দুটি জানলা। বাবা জানলা দুটো বন্ধ করে দিতে বলল। আমি বন্ধ করে দিলাম।
বাবা- আমার মনে অনেক কষ্ট ছিল, আমি মারা যাবার পর আভার কি হবে তুমি দেখবে তো তোমার মাকে সেই চিন্তা ছিল। কিন্তু আজ আর সে চিন্তা নেই বলে কেঁদে দিল।
মা- তুমি থামবে যত বাজে চিন্তা করছে।
আমি- হ্যাঁ বাবা তুমি থাম ত। এসব নিয়ে একদম ভাব্বেনা।
বাবা- সেটাই ত বলছি আমি আর ভাবছিনা। তোমরা যদি আমার মনের কথা রাখ তো আমি মরে শান্তি পাব।
মা- আর কি কথা বল।
আমি- হ্যাঁ বাবা বল।
বাবা- আমার একটা শেষ ইচ্ছা তোমরা রাখবে।
আমি- রাখব বাবা রাখব তুমি বল।
মা- হ্যাঁ বল আমরা তোমার সব কথা রাখব।
বাবা- আমি যে কয়দিন বেচে থাকবো তোমরা মা ছেলে আমার সামনেই করবে। গোপনে কিছু করবেনা আর এখন একবার করবে আমি দেখব।
মা- তুমি কি বলছ তোমার সামনে সে হয় নাকি আমরা না হয় ভুল করেছি তার সাজা এভাবে দেবে।
আমি- হ্যাঁ বাবা আমি তো তোমার পা ধরে কথা দিয়েছি আর কোনদিন করবোনা।
বাবা- না গো সাজা না আমি সত্যি বলছি আমার না খুব দেখতে ইচ্ছা করে অন্যের করা, আমার অনুরোধ তোমরা রাখ তোমাদের করা দেখতে পাড়লে শান্তি হত, আমার শেষ আশা পূরণ করবেনা তোমরা, আমি তোমাদের জোর করছিনা অনুরোধ করছি।
আমি মায়ের মুখের দিকে মা আমার মুখের দিকে তাকাল। কিন্তু কোন উত্তর নেই আমাদের মুখে। চুপচাপ দাড়িয়ে আছি।
বাবা- কি তোমরা আমার আশা পূরণ করবে, আভা তুমি ছেলে কে নিয়ে কর না, আগে তো করেছ লজা কিসের করনা আভা সোনা আমার। এই বাবু করনা একবার।
আমরা তবুও চুপচাপ দাড়িয়ে রইলাম, মা মাথা নিচু করে দাড়িয়ে আছে আমিও তাই। কোন উত্তর দিচ্ছিনা। মনের মধ্যে কি হচ্ছে সেটা কাউকে বলা যাচ্ছে না।
বাবা- তোমরা করবেনা তাই তো তবে আর কি করব ঠিক আছে আমি জোর করবোনা বলে বাবা বসে পড়ল।
আমরা সেইভাবেই দাড়িয়ে আছি মা কোন কিছু বলছে না। বাবা বুক চেপে ধরে ডুকরে কেঁদে উঠল আর বলল ভগবান এরা আমার শেষ ইচ্ছা পূরণ করবেনা। আমি বাব্র হাত ধরে বললাম তুমি কেদনা মা ও বাবার হাত ধরে তুমি শান্ত হও এত উতলা হচ্ছ কেন।
বাবা- তোমরা আমার কথা রাখছ না তাই
মা- এখনই করতে হবে তুমি বোঝ না একটু আগে আমরা কি পরিস্থির মধ্যে ছিলাম আমরাও মানুষ। তুমি অসুস্থ না হলে কি হত। সেটা ভাবো একবার, আমাদের আতঙ্ক এখনও কেটেছে।
বাবা- আমি সেই আতঙ্ক কাটাতে চাই বলেই বলছি।
মা- কি করবো আমরা এখন।
বাবা- আমার ও মায়ের হাত ধরে বলল তোমরা মা ছেলে এখন মিলন করবে আমি দেখব।
মা- আমরা এখন পারবনা সে পড়ে হবে।
বাবা- ঠিক আছে আমি ও ঘরে যাচ্ছি তোমরা কর কারন তোমরা দুজনেই তো উত্তেজিত ছিলে বলে বাবা ঘড় থেকে বেড়িয়ে গেল মন মরা হয়ে।
মা আমার দিকে তাকাচ্ছে আমি মায়ের দিকে তাকাচ্ছি।
মা- কি রে কি হবে।
আমি- করবে
মা- আমার মনের মধ্যে কি হচ্ছে তোকে কি করে বোলব।
আমি- বাবার শেষ ইচ্ছা পূরণ করাই ভালো আমি মনে করি।
মা- তুই পাড়লে আমার আপত্তি নেই যখন জেনেই গেছে তোর বাবা।
আমি- এস মা বলে মাকে উলঙ্গ করে দিলাম ও নিজে উলঙ্গ হলাম। মায়ের সারা শরীর চেটে দিতে লাগলাম মায়ের পাছা ধরে টিপে মুখে চুমু দিতে লাগলাম, বড় বড় দুধ দুটো ধরে কামড়ে কামড়ে দিলাম, আমার বাঁড়া দাড়িয়ে পাইপের মতন হয়ে আছে, আমি আর দেরি করতে পারছিলাম না এবার না ঢুকিয়ে আর থাকতে পারবনা।
বাবা ও বাবা কোথায় গেলে এদিকে এস বলে ডাক দিলাম।
বাবা- কি করবো এসে তোরা আমার কথা সুনবিনা তো।
আমি- মাকে চকিতে শুইয়ে দিলাম, আর বাবাকে বললাম আসবে তো আমি রাজি মা কে তুমি একবার বললেই হবে।
বাবা আমাদের কাছে এল দেখলও আমি মা কে লাঙ্গটা করে চকিতে শুইয়ে দিয়েছি।
আমি- তুমি বললেই মা ঢোকাতে দেবে বলেছে।
বাবা- আভা কর ছেলের সাথে।
মা- আমি তো করতে বলছি ও-ই ঢোকাচ্ছে না। তোমাকে দেখিয়ে ঢোকাবে বলছে।
বাবা- দুষ্ট ঢোকা তোর মায়ের গুদে।
মা- আস্তে বল পাশে কেউ শুনে ফেলবে।
আমি- মায়ের গুদে বাঁড়া ঢুকিয়ে দিলাম ও পক পক করে চুদতে শুরু করলাম। মায়ের ঠোঠে চুমু দিয়ে চুদতে লাগলাম। মা বার বার বাবার দিকে আর চোখে তাকাচ্ছে আমি গদাম গদাম করে চুদে যাচ্ছি। মা তুমি কেন বাবার দিকে তাকাচ্ছ আমার দিকে তাকাও আমার চোদা কি তোমার ভালো লাগছেনা।
মা- দ্যাখ তোর বাবা কি করছে
আমি- বাবার দিকে তাকাতে দেখি বাবা বাঁড়া বের করে খিচ্ছে দারিয়েও গেছে বেশ। আমি বাবা তুমি করবে
বাবা- না তোরা কর আমি দেখে সুখ করি
আমি- তুমি কনডম নিয়ে এস একবার করবে মাকে।
বাবা- বলছিস আনবো।
আমি- হ্যাঁ নিয়ে এস
বাবা – ঠিক আছে নিয়ে আসছি বলে বেড়িয়ে গেল।
আমি- মা তোমার কি সৌভাগ্য এক সাথে স্বামী আর ছেলের চোদন খাবে। বলে গাদাম গদাম করে চুদে চলেছি।
মা- আমার ভালো লাগেনা তুই কিন্তু বের করবিনা আমি ঠিক থাকতে পারবো না।
বাবা- এই নিয়ে এসছি বলে বাঁড়া খিঁচতে লাগলো।
আমি- মাকে চুদে চলছি মা ও আমাকে জরিয়ে ধরেছে তল ঠাপ দিচ্ছে।
মা- থামিস না দিয়ে যা আঃ খুব ভালো লাগছে রে।
আমি– মা বাবাকে একটু করতে দাও আমি আবার দেব তোমাকে
মা- দিবি তো আবার
আমি- হ্যাঁ দেব বলে বাঁড়া মায়ের গুদ থেকে বের করে নিলাম আর বললাম আসো বাবা ঢোকাও।
বাবা- গিয়ে মায়ের গুদে বাঁড়া ঢুকিয়ে চোদা শুরু করল। আমি বাঁড়া হাতে দাড়িয়ে রইলাম।
মা- তুই এদিকে আয় বলে আমাকে ডাকল।
আমি- মায়ের কাছে যেতে মা আমার বাঁড়া ধরে খিঁচতে লাগল।
বাবা তিন থে ৪ মিনিট মা কে চুদে আঃ আঃ করে মাল ফেলে দিল ও বাঁড়া বের করে দিল। আর বলল নে তুই দে আমার হয়ে গেছে।
মা- আয় আমার হয়নি নে ঢোকা।
আমি- ঠিক আছে বলে আবার মায়ের গুদে বাঁড়া ঢোকালাম। ও চুদতে শুরু করলাম।
মা- দে জোরে জোরে দে ওটায় আমার কিছু হয়নি ভালো করে দে।
আমি- দিচ্ছি তো নাও বলে ঘপাঘপ ঠাপ দিতে লাগলাম দেখি বাবা বেড়িয়ে গেল। আমি ও মা চোদাচুদি করে যাচ্ছি। প্রায় ১০ মিনিট ধরে মা কে চুদে চলছি কোন থামা থামি নেই।
মা- দে দে আরও জোরে দে উহ কি আরাম লাগছে আরও দে দে আঃ আঃ মাগো কি সুখ দে সোনা আরও দে আঃ আমার ভেতর কেঁপে কেঁপে উথছে
আমি- দিচ্ছি মা তোমার কি হয়েছে এত উত্তেজানা কেন মা।
মা- আমার হবে বাবা তুই জোরে জোরে দে আরও দে পুরটা ঢুকিয়ে দে চেপে চেপে ঢোকা তোর মায়ের জ্বালা মেটা গত ৩ দিন পাইনাই আমি পাগল হয়ে গেছি আমাকে ঠাণ্ডা কর ভালো করে।
ইতি মধ্যে বাবা আবার এল আর দেখে বলল এখনও হয় নাই তোরা কি আবার শুরু করলি।
আমি – না বাবা সেটাই চলছে মা উন্মাদ হয়ে গেছে মাকে শান্ত করে নেই তারপর বলছি বলে চুদে চুদে মায়ের গুদে ফেনা বের করে দিলাম।
মা- উম উম আঃ আরও দে দে আরও দে ওঃ আঃ হবে রে দে বাঁড়া পুরো ঢুকিয়ে রাখ আঃ হবে রে এবার হবে গেল গেল হয়ে গেল আঃ পড়ছে রে পড়ছে রে আঃ গেল।
আমি- মা আমার হবে মা ধরো মা ধরো ওঃ আঃ মা গো তোমার গুদ মালে ভরে দেব নাও মা নাও ওঃ আঃ গেল মা গেল চিরিক চিরিক করে মায়ের গুদে মাল ঢেলে দিলাম। মা কয়েকটা ঝাকুনি দিয়ে থেমে গেল আর আমার বাঁড়ার রস মায়ের গুদে পড়ল। আমি মায়ের গুদ থেকে বাঁড়া বের করে উঠে দাঁড়ালাম। মায়ের গুদের রস আর আমার বীর্যতে আমার বাঁড়া চক চক করছে। বাবা দাঁড়ানোই ছিল।
মা- উঠে বলল শান্তি পেলাম। আমার পেটের ছেলে আমাকে চরম সুখ দিল বুঝলে।
বাবা বলল আমি আজ সুখী খুব সুখী তোমরা যা দেখালে ওঃ কি আনান্দ বলে আমাকে ও মাকে জরিয়ে ধরল, আর বলল আরাম পেয়েছিস বাবা।
আমি – হ্যাঁ বাবা এই চতুর্থ বার মা কে করলাম এর আগে মাত্র ৩ বার করেছি।
বাবা- সত্যি বলছিস
আমি- হ্যাঁ গো।
মা- সত্যি বলছে মাঠে তিনবার আর বাড়িতে এই প্রথম। সেদিন সন্ধ্যে মাঠে তুমি যখন ডাকতে গেলে তখন করেছিল আর আজ এর মধ্যে আর সুযোগ হয় নাই। মা বলল তুমি খাবে তো কিছুই খাওনি। বলে শাড়ি পড়ে নিল আমিও প্যান্ট পড়ে নিলাম।
মা বাবাকে খেতে দিল আমি মাঠের দিকে গেলাম। ছাতা মাথায় দিয়ে। বৃষ্টি অনেক কম মনে হয় থেমে যাবে। কিন্তু বৃষ্টিতে পাট গাছ নুয়ে পড়েছে এবার কাটতে হবে। আবার পরিশ্রম হবে কিন্তু পাট গাছ এখনও পাকে নি কি করবো। বাড়িতে এসে বাবাকে বললাম বাবা কি হবে।
বাবা- আর কয়কদিন যাক তারপর দেখা যাবে।
আমি- ঠিক আছে বলে মোবাইল নিয়ে বসলাম নেট ঘেঁটে দেখলাম এখন বাবার রগের ওষুধ পাওয়া যায়। আমি অনলাইনে অর্ডার দিলাম। তিন দিনের মধ্যে আসবে। বিকেলে একটু ঘুরতে গেলাম। সন্ধ্যে বেলা বাড়ি আসলাম রাতের খাবার খেয়ে নিলাম।
আমি- বাবা জ্বর কেমন।
বাব- নেই এখন বেশ ভালো লাগছে।
আমি- তোমার জন্য ওষুধ পাওয়া গেছে এক দিন পড় বাড়িতে দিয়ে যাবে। খেয়ে দেখ কি হয়।
বাবা- সত্যি বলছিস
মা- সত্যি বলছিস তো।
আমি- হ্যাঁ গো আমার বাবাকে বাচাতেই হবে।
বাবা- আমাকে জরিয়ে ধরে ওঃ বাবা আসার আলো শোনালি। সাথে মা ও জরিয়ে ধরল। বাবা বলল আমি মনে হয় শরীরে অনেক বেশী বল পাচ্ছি তোর কথা শুনে।
আমি- বাবা তুমি সুস্থ হবে আমার এটা বিশ্বাস।
মা- আমার বিশ্বাস তুমি সুস্থ হবে।
বাবা – এই খুশির খবরে কি করা উচিৎ।
মা – আমার দিকে তাকিয়ে রইল সাথে বাবও।
আমি- বাবা অনুমতি দিলে আর মা রাজি থাকলে
বাবা- আমার অনুমতি সবসময় দেওয়া আছে, যখন ইচ্ছা হবে করতে পারবে।
আমি- মা কি বল
মা- আমার অমত নেই চাইলে আমি রাজি।
বাবা- দাড়াও আমি শুরু করছি বলে মাকে একে একে ল্যাঙট করে দিল। ও আমার কাছে এসে প্যান্ট খুলে দিল। আর নিজেও ল্যাঙট হোল। আর বলল আভা তুমি ওর ওটা একটু চুষে দাও আমি কনডম নিয়ে আসছি।
আমি- মা বাব্র আদেশ নাও এবার একটু চুষে দাও।

This content appeared first on new sex story new bangla choti kahini

This story গ্রামের মা ও ছেলে সাথে বাবা (পাট খেতে) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • বিধবা মায়ের সাথে সহবাস
  • কামুকী ছাত্রীর অতল গহ্বরে শ্রেষ্ঠ সুখের আস্বাদ
  • বন্ধুর মা
  • A novel on a Bangla Sexual Freak Girl – সাগরিকা
  • কামিনী – পঞ্চম খন্ড

Leave a Comment