জীবনের নিষিদ্ধ ঢেউ ( পর্ব ৮ ) – Bangla Choti Golpo

আদর রাগ আদর

মামী উঠে দাঁড়িয়ে আমার দিকে ঘুরে হাসি হাসি মুখ করে বললো, শয়তান কোথাকার। আমি বাথরুম থেকে আসছি তুই প্যান্ট পড়ে নে। বলে শায়া দিয়ে আমার বাঁড়া পুছে হেসে শাড়ি শায়া ব্লাউজ নিয়ে হেসে পাশের ল্যাংটো অবস্থায় অ্যাটাচ বাথরুমে চলে গেলো। আমি প্যান্ট পড়ে গামছা খুঁজতে লাগলাম কারণ গা পুরো ঘামে ভিজে তাই জামা পড়তে ভালো লাগছিলো না রান্নাঘর থেকে বেরিয়ে আমি পাশের বসার ঘরে সোফায় গিয়ে বসলাম। বাংলা চটি

আগের পর্বের পর

মিনিট পনেরো পর মামী শুধু গামছা জড়িয়ে বসার ঘরে ঢুকে দরজাটা ভেজিয়ে দিলো তারপর আলমারি খুলে শাড়ি শায়া ব্লাউজ বের করে আমার দিকে চেয়ে হেসে গামছা খুলে আমার কাছে এসে ভেজা গামছা দিয়ে আমার গা পুছিয়ে দিতে লাগলো। আমি মামীর কোমরটা জড়িয়ে ধরে কাছে টেনে নিতেই মামী বললো, এখন আর কিছু না আমায় রাতের খাবার করতে হবে। বলে আমায় ছেড়ে শায়া ব্লাউজ কাপড় পড়ে গামছাটা নিয়ে দরজা খুলে বেড়িয়ে গামছা মেলে আবার ঘরে এলো। আমি বললাম, আমি এবার যাই বৃষ্টি কমে এসেছে।

মামী বললো, কোথাও যেতে হবে না। আজ এখানেই খেয়ে শুয়ে পড়বি আমার সাথে।

আমার মনে মনে খুশি হলেও মুখে বললাম, কিন্তু যদি কেউ এসে যায়??

মামী বললো, ঘরে কেউ নেই। তোর মা বাবা আসতেও সেই নটা দশটা বাজবে। এখন সবে সাড়ে সাতটা। আর এই বৃষ্টিতে কেউ আসবে না, আর তোর মামাও আজ আসবে না। আর সিঁড়ির দরজা বন্ধ কেউ ডাকলে তুই ছাদের চিলে কোঠায় চলে যাবি। আয় রান্না ঘরে গল্প করতে করতে রান্নাও হয়ে যাবে। বলে হেসে রান্না ঘরে চলে গেলো।

আমি কিছুক্ষন অবাক হয়ে ভাবছি মামীর চোদার নেশা কত বেড়ে গেছে। কিন্তু আমার কি আমি তো খুশি আর মামীও তো আমায় পেয়ে খুশি তাই তো আমায় কাছে রাখতে চায়। আমি রান্নাঘরের দিকে এগিয়ে গেলাম। রান্নাঘরের দরজায় দাঁড়িয়ে দেখলাম মামী আগের মতোই আটা মাখছে। আমায় দেখে হেসে আবার আটা মাখতে লাগলো। আমি গিয়ে মামীকে পিছন থেকে জড়িয়ে ধরে মামীর ঘাড়ে মুখ ঘষতে লাগলাম। মামী হেসে বললো, কি রে কি হয়েছে??

বাংলা চটি ঘুমের ঘোরে বৌদির সাথে চরম মজা

আমি বললাম, আমার চোদা তোমার এতো ভালো লাগে।

মামী দীর্ঘশ্বাস ফেলে বললো, হ্যাঁ খুব ভালো লাগে কারণ আগে তো কেউ এভাবে চোদে নি!!

আমি বললাম, এই দুমাস আমায় না পেয়ে তোমার অবস্থা খারাপ হয়েছিল তো??

মামী ঘাড় নাড়তে নাড়তে বললো, হুঁ। তাই তো আজ তোকে বাঁধা দেওয়ার ক্ষমতা পাইনি।

আমি বললাম, ও তাই। বলে মামীর পেটটাকে চেপে ধরলাম।

মামী আহঃ করে বললো, এমন করিস না আমায় রুটি করতে দে।

আমি মামীর আঁচল বুক থেকে ফেলে বললাম, কেন কন্ট্রোল করতে পারবে না??

মামী আমার দিকে ফিরে বললো, না তুই এমন করবি না আমার কেমন যেন হয়। আর আবার আমার শাড়ি খুলছিস এতক্ষন ল্যাংটো করে চুদে শখ মেটেনি??

আমি বললাম, না আরো চুদতে ইচ্ছে করছে কেন তোমার করছে না??

মামী মুখ ভেঙিয়ে বললো, না করছে না। খুব গুদমারানি হয়েছিস।।

আমি মামীর কোমরে কাতুকুতু দিতেই মামী হেসে বললো, ছাড় আমায়।

আমি মামীকে জড়িয়ে ধরে বললাম, শাড়ির আঁচলটা আর কাঁধে তুলো না তোমাকে এইভাবে খুব সেক্সী লাগছে।

মামী আমায় ছাড়িয়ে কাপড়ের আঁচলটাকে কোমরে জড়িয়ে নিলো কাঁধে তুললো না আর তারপর বেলুন চাকি নিয়ে রুটি বেলতে লাগলো। মামীর পাতলা কোমর মেদিহীন পেটি দারুন লাগছিলো। আমি মামীকে পিছন থেকে জড়িয়ে নিয়ে পেটে হাত বুলোতে লাগলাম। মামী নিজের মনে রুটি বেলতে লাগলো। আমি এবার মামীর ব্লাউজের একটা হুক খুললাম কিন্তু মামী কিছু না বলায় আমায় সব হুক গুলো খুলে মাই দুটো টিপতে লাগলাম। মাইয়ের বোঁটা গুলো খাঁড়া হয়ে উঠলো। একবার জোরে টিপতেই মামী আহঃ করে উঠে বললো, আহঃ আস্তে টেপ লাগবে তো!!

এইভাবেই মামী রুটি করা শেষ করে আমার কাছ থেকে নিজেকে ছাড়িয়ে শাড়ি ব্লাউজ ঠিক করে বললো, আর না। তুই গিয়ে চিলে কোঠায় গিয়ে বসে থাক আমি শাশুড়িকে খাইয়ে আসছি নটা বাজতে যায়।

আমি উপরে চিলে কোঠায় উঠে গেলাম। মামী খাবার নিয়ে নিচে চলে গেলো। বেশ কিছুক্ষন পর নিচ থেকে মা এর গলা ভেসে এলো, কি গো বৌদি মাসিমাকে খাওয়াচ্ছ??

মামী বললো, হ্যাঁ গো দিদি নটা বেজে গেছে এই মাকে খাইয়ে আমিও খেয়ে শুয়ে পড়বো আর তো কেউ আসবে না।

মা বললো, হ্যাঁ আমরাও খেয়ে শুয়ে পড়বো। ছেলেটাও তো আসবে না। আবার জোরে বৃষ্টি নামবে বলে মনে হচ্ছে।

আধ ঘন্টা পর মামী এসে সিঁড়ির দরজা দিয়ে ঘরে ঢুকতেই আমি নিচে নেমে এসে মামীকে জড়িয়ে ধরে ঘাড়ে কিস করা শুরু করলাম। মামী আমায় ছাড়িয়ে বললো, এখন না। আগে খেয়ে নে। বাংলা চটি

আমি বললাম, পড়ে খাবো। এখন একবার চুদবো। আমার বাঁড়া ঠাঁঠিয়ে উঠেছে। বলে মামীর আঁচল ধরে টান দিলাম।

মামী আঁচলটা ধরে নিয়ে বললো, না এখন না।

Leave a Comment